Thread Rating:
  • 20 Vote(s) - 2.65 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest গোধূলি আলো'র গল্পগুচ্ছ
#1
**দ্বিতীয় জীবন**


19 বছরের একটি ছেলে এবং 14 বছরের এক মেয়ে থাকার পরেও যখন আমি অসময়ে কনসিভ করলাম তখন নিজের কাছেই বিরক্ত লাগছিল। তবে জন্মের পর ছোট্ট বাবুর মুখটা যখন দেখলাম তখন অদ্ভুত এক ভালো লাগা কাজ করেছিল। স্নেহ, যত্ন পাবার ব্যাপারে আমার অন্য দুই সন্তানকেই ছাড়িয়ে গিয়েছিল সে। সবকিছু ফেলে সে-ই যেনো আমার পুরো জগত হয়ে উঠলো। এমনিতে সংসার জীবনে আমি সুখী ছিলাম না। স্বামী ব্যবসায়ের কাজে বেশির ভাগ সময়েই ঢাকার বাইরে থাকতো। মাসের কয়েকটা দিন তাকে কাছে পেতাম। তবে তাতেও আমাদের মনের দূরত্ব কোনোভাবেই কমতো না। বড় ছেলে মেয়ে দুটোও নিজেদের জগত নিয়ে ব্যস্ত। বাসায় আমার স্বামীর ডিভোর্সড এবং নিঃসন্তান বড় বোন আছে। কিন্তু সুখ দুঃখের গল্প করার মতো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তো দূরের কথা তিনি বরং সব সময়েই আমার প্রতি একটা কর্তৃত্ব বজায় রাখতে ব্যস্ত। সংসারটা অনেকটা তার হাতেই। এমন একাকীত্বের মাঝে আমার ছোট্ট বাবুটাই ছিল আমার নিঃশ্বাস ফেলার জায়গা। ওকে নিয়েই আমি পরিপূর্ণ সুখী হবার চেষ্টা করলাম। কিন্তু পারলাম না। ওর কারণেই নতুন একটা ঝামেলা আসলো জীবনে। আমি যখন ওকে বুকের দুধ খাওয়াতাম তখন আমার বড় ছেলেটি কোনো না কোনো অজুহাতে আমার ঘরে আসতো। আমার সাথে এটা সেটা নিয়ে কথা বলার ফাঁকে অকারণেই আমার বুকের দিকে তাকিয়ে থাকতো। বিষয়টা আমাকে ভীষণ বিব্রত করতে লাগলো তাই আমি দরজা লক করে বাবুকে দুধ খাওয়ানো শুরু করলাম। কিন্তু এরপরেই আমার বড় ছেলেটির ভেতর ব্যাপক পরিবর্তন লক্ষ্য করলাম।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
তারপর? মনে হয় আরেকটা ব্লকবাস্টার কিছু পেতে যাচ্ছি।
[+] 1 user Likes Txfaisa's post
Like Reply
#3
(12-05-2024, 09:52 AM)Godhuli Alo Wrote: 19 বছরের একটি ছেলে এবং 14 বছরের এক মেয়ে থাকার পরেও যখন আমি অসময়ে কনসিভ করলাম তখন নিজের কাছেই বিরক্ত লাগছিল। তবে জন্মের পর ছোট্ট বাবুর মুখটা যখন দেখলাম তখন অদ্ভুত এক ভালো লাগা কাজ করেছিল। স্নেহ, যত্ন পাবার ব্যাপারে আমার অন্য দুই সন্তানকেই ছাড়িয়ে গিয়েছিল সে। সবকিছু ফেলে সে-ই যেনো আমার পুরো জগত হয়ে উঠলো। এমনিতে সংসার জীবনে আমি সুখী ছিলাম না। স্বামী ব্যবসায়ের কাজে বেশির ভাগ সময়েই ঢাকার বাইরে থাকতো। মাসের কয়েকটা দিন তাকে কাছে পেতাম। তবে তাতেও আমাদের মনের দূরত্ব কোনোভাবেই কমতো না। বড় ছেলে মেয়ে দুটোও নিজেদের জগত নিয়ে ব্যস্ত। বাসায় আমার স্বামীর ডিভোর্সড এবং নিঃসন্তান বড় বোন আছে। কিন্তু সুখ দুঃখের গল্প করার মতো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তো দূরের কথা তিনি বরং সব সময়েই আমার প্রতি একটা কর্তৃত্ব বজায় রাখতে ব্যস্ত। সংসারটা অনেকটা তার হাতেই। এমন একাকীত্বের মাঝে আমার ছোট্ট বাবুটাই ছিল আমার নিঃশ্বাস ফেলার জায়গা। ওকে নিয়েই আমি পরিপূর্ণ সুখী হবার চেষ্টা করলাম। কিন্তু পারলাম না। ওর কারণেই নতুন একটা ঝামেলা আসলো জীবনে। আমি যখন ওকে বুকের দুধ খাওয়াতাম তখন আমার বড় ছেলেটি কোনো না কোনো অজুহাতে আমার ঘরে আসতো। আমার সাথে এটা সেটা নিয়ে কথা বলার ফাঁকে অকারণেই আমার বুকের দিকে তাকিয়ে থাকতো। বিষয়টা আমাকে ভীষণ বিব্রত করতে লাগলো তাই আমি দরজা লক করে বাবুকে দুধ খাওয়ানো শুরু করলাম। কিন্তু এরপরেই আমার বড় ছেলেটির ভেতর ব্যাপক পরিবর্তন লক্ষ্য করলাম।

বেশ ভালো শুরু। চালিয়ে যান। সাথে আছি।
[+] 1 user Likes becharam's post
Like Reply
#4
বিপুল আর আমার সাথে কথা বলছিল না। এমনকি ঠিকমতো খাওয়া দাওয়া, পড়াশোনাও করতো না। সব সময় মনমরা হয়ে থাকতো। কারণ জিজ্ঞেস করলে এড়িয়ে যেতো। আমিও আর বেশি ঘাটালাম না বিষয়টি নিয়ে। কিন্তু আমার ইন্টারে জিপিএ 5 পাওয়া ছেলে যখন বিবিএ ফার্স্ট সেমিস্টারে তিনটি বিষয়ে ফেইল করলো তখন বিষয়টি আমি সিরিয়াসলি নিলাম। ওকে একদিন নিভৃতে আমার ঘরে ডেকে এনে আন্তরিক ভাবে বললাম, কি সমস্যা তোর? আমাকে ঠিকমতো খুলে বল্। আমি তোর মা। আমার কাছে কোনো সংকোচ নেই। সে কিছুক্ষণ নীরব থেকে মুখ নিচু করে বলল, বিষয়টা তো তোমার বোঝা উচিত। আমি - সত্যি আমি কিছু বুঝতে পারছি না। আমাকে বল্ সোনা, কি সমস্যা তোর? বিপুল - তুমি এখন বিভানকে দরজা লক করে খাওয়াও কেন? আমি যেনো আকাশ থেকে পড়লাম! একি কথা ছেলের! এমন কথা শুনবার জন্য‌ই কি তাকে পেটে ধরেছিলাম! মরে যেতে ইচ্ছে করছিল! নিজেকে সামলে নিয়ে কিছুক্ষণ পর বললাম, চলে যা এখান থেকে। এক্ষুনি চলে যা। সে রোবটের মতো নিঃশব্দে ঘর থেকে বেরিয়ে গেলো। আমার চোখে পানি চলে এলো কষ্টে। এতো দিনের এতো স্নেহ মমতার এই প্রতিদান দিলো আমার ছেলে? সে আমার শরীরের দিকে কামুক দৃষ্টিতে তাকায়! এমনকি আমার দেহ দেখতে না পেলে বিষণ্নতায় ভোগে! হে আল্লাহ! কেন এমন পরীক্ষার ভেতর ফেললে আমাকে? আমি কি এমন পাপ করেছিলাম?

এরপর থেকে আমিও বিপুলকে এড়িয়ে চলতে লাগলাম। গোল্লায় যাক ছেলে, তাতে যেনো আমার আর কিছুই যায় আসে না। এরপরে দেখলাম সে নিজেই এগিয়ে এলো আমার দিকে? ভগ্নস্বরে বলল, মা কেন আমার সাথে আর কথা বলো না তুমি? আমি - কথা বলার মুখ কি আর আছে আমার? তোমাকে ঠিকমতো মানুষ করতে পারি নি। সেটা আমার‌ই ব্যর্থতা। বিপুল - আমি তোমার সব কথা শুনবো মা যদি তুমি আর দরজা লক করে না দাও। এর বেশি আমার আর কিছুই চাওয়ার নেই। আমি উত্তেজিত হয়ে বললাম, যাও আমার সামনে থেকে। তোমার মুখটা আমি আর দেখতে চাই না। সে নীরবে চলে গেল। সেদিন রাতে আর বাড়ি ফিরলো না। এমনটি আগে কখনো হয় নি। চিন্তায় আমি অস্হির হয়ে গেলাম। পরিচিত বন্ধু বান্ধব যারা ছিল সবার সাথে যোগাযোগ করলাম। কোথাও যায় নি সে।
Like Reply
#5
দুঃশ্চিন্তায় নাওয়া খাওয়া ত্যাগ করলাম আমি। কোথাও কোনো খোঁজ পাচ্ছিলাম না। অবশেষে ফোনটা আসলো পরদিন রাত বারোটার দিকে। ওপাশ থেকে বিপুল দৃঢ়কন্ঠে বলল, হ্যালো মা, আমি ঠিকমতোই আছি এখনো। শুধু তুমি যদি আমার কথায় রাজি হ‌ও তাহলেই চলে আসবো আমি। আমি কান্নাভেজা কন্ঠে বললাম, সেটা কোনোভাবেই সম্ভব না বাবা। তুই শিগগির বাড়ি ফিরে আয়। বিপুল - সেটা তো আর সম্ভব হবে না। এই মুখ নিয়ে তো আর তোমার সামনে দাঁড়ানো যায় না। আর এক ছাদের নিচে থাকাও অসম্ভব। তার চেয়ে বরং মরণ‌ই ভালো। আমি আঁতকে উঠে বললাম, ছিঃ ছিঃ কি বলছিস এসব? মুখেও আনিস না আর এমন কথা। ঠিক আছে, আমায় একটু ভাবতে দে। বিপুল - ঠিক আছে। আজকের রাতটা ভাবো। কাল সকালে আবার ফোন দেবো।

সারা রাত ভাবলাম। মন্দ কি? শুধু তো দূর থেকে দেখাই। এর বেশি কিছু তো আর সে চাইছে না। এর জন্য যদি সবকিছু আগের মতো স্বাভাবিক হয়ে যায় তাতে বরং সবদিক থেকেই মঙ্গল। পরদিন সকালে ওর ফোন পেয়ে আমি সম্মতি জানালাম। তার ঘন্টা দুয়েক পরেই সে চলে আসলো। আমার ননাশ মুখ ঝামটা দিয়ে বলল, বলি হয়েছিলটা কি? কেন দুদিন ধরে আমাদের নাওয়া খাওয়া হারাম করলি? বিপুল - মায়ের কাছে নতুন একটা মোবাইল আবদার করেছিলাম। রাজি হয় নি তাই। এখন ব্ল্যাকমেইল করে রাজি করিয়ে অবশেষে ঘরে ফিরেছি। "যত্তসব আদিখ্যেতা" বলেই মুখ ভেংচি দিয়ে আমার ননাশ রাগে গজগজ করতে করতে চলে গেলো।

এরপর জীবনের নতুন একটা পর্ব শুরু হলো যেনো। বিপুলের সাথে আমার সম্পর্কটা মা-ছেলে থেকে বন্ধুত্বে রূপ নিলো। আমি ওর পড়াশোনা, খাওয়া দাওয়া সহ টুকটাক সব কিছুতে বিশেষ নজর রাখা শুরু করলাম। আর বাবুকে দুধ খাওয়ানোর সময় সে সামনে থাকলে ইশারা ইঙ্গিতে আমাদের ভেতর টুকটাক কথাবার্তাও হতো। এভাবে চলতে চলতে কখন যে তার প্রতি অন্য রকম একটা মায়া চলে আসলো, যার ভেতর স্নেহ-ভালোবাসার পাশাপাশি শারীরিক আকর্ষণটাও মিশে ছিল, তা যেনো নিজেও বুঝতে পারি নি। তবে বিষয়টি আমি নিজের ভেতরেই চেপে রেখেছি। কোনোভাবেই তাকে বুঝতে দেই নি। এদিকে দ্বিতীয় সেমিস্টারে সে যখন তার ডিপার্টমেন্টে টপ পজিশন করলো তখন আমি আনন্দের আতিশয্যে তাকে বললাম, আজ তুমি যা চাইবে আমি তোমাকে তাই দেবো। বিপুল - সত্যি তো? প্রমিজ? আমি - হুম। হান্ডের্ড পার্সেন্ট। সে কিছুটা নিচু স্বরে মিনমিন করে বলল, বিভানের মতো আমিও তোমার দুধ খেতে চাই। শুনেই আমার বুকের ভেতরটা ছলকে উঠলো। কিন্তু সে ভাব দমন করে মুখ গম্ভীর করে বললাম, সে হয় না। বিপুল - কিন্তু একটু আগেই তো প্রমিজ করেছ। আমি মুখ নিচু করে মৃদুস্বরে বললাম, আচ্ছা ভেবে দেখি।
Like Reply
#6
Arek ta jokpesh incest golpo hobe . Eikhane dada next part chai. Onek Nisobddo artonaad golper moto houk.
Like Reply
#7
সারারাত নিজের মনের সাথে যুদ্ধ করলাম। বিপুল আমার স্তনে মুখ দিয়ে দুধ খাচ্ছে! ভাবতেই গা শিরশিরিয়ে ওঠে। কিন্তু এ তো পাপ। আর এর থেকে যদি সামনে আরো কিছু হয়ে যায় তাহলে সেটা হবে মহাপাপ। এ পথে কি করে পা বাড়াই আমি? কিন্তু পরক্ষণে এই চিন্তাও মাথায় আসে যে, পাপ না করেও জীবনে কি পেলাম আমি? না স্বামীর ভালোবাসা, না একটা সংসারের কর্তৃত্ব। আমার জীবনে আমি শূন্য। আমার কি অধিকার নেই সুখী হবার? সবদিক ভেবে চিন্তে সিদ্ধান্ত নিলাম যে, আমি বিপুলের আবদার রক্ষা করবো। পরদিন বিকেলে ছাদে গিয়ে ওকে বললাম যে আমার প্রমিজ আমি রক্ষা করবো তবে কবে তা কিন্তু নিশ্চিত নয়। তোমার ফুপি বাসায় থাকতে তো সম্ভব‌ই নয়। আর তিনি তো সচরাচর কোথাও যান না। মাঝে মাঝে অন্য ভাইবোনদের বাড়িতে যান। সেই সময়টার জন্য অপেক্ষা করতে হবে। তোমার বোন যখন স্কুলে যাবে তখন তোমার আবদার পূরণ করতে পারবো আমি। বিপুল - কিন্তু বাইরে কোথাও তো সম্ভব। আমি - না না। সেই ঝুঁকিতে যেতে চাই না আমি। তোমাকে অপেক্ষা করতে হবে। বিপুল মনঃক্ষুণ্ন হয়ে মাথা নেড়ে বলল ঠিক আছে।

এভাবেই কাটছিল দিন। আমার ননাশের আর কোথাও যাবার নাম নেই। এদিকে হুট করে আমার বাবার বাড়ি থেকে খবর এলো যে আমার মা ভীষণ অসুস্থ। তিনি নাকি আমাকে একবার দেখতে চাচ্ছেন। আমার স্বামীকে ফোনে জানিয়ে বললাম, প্লিজ তুমি এসে কয়েকদিনের জন্য নিয়ে যাও আমাকে বাপের বাড়ি। সে রূঢ়স্বরে বলল, আমার এখন দম ফেলবার সময় নেই। তুমি বিপুলকে সাথে নিয়ে চলে যাও। শুনেই আমার ভেতরটা আনন্দে ভরে গেলো। এই সম্ভাবনাটার কথা আমি ভাবিই নি। তাছাড়া আমার বাবার বাড়ি দক্ষিণ বাংলায়। লন্চে করে গেলে কেবিনের ভেতরেই আমি ওর আবদার পূর্ণ করে দিতে পারবো। আমি আনন্দিত চিত্তে বললাম, আচ্ছা তাই হবে।

সিদ্ধান্ত হলো যে, আমি বিপুল আর বিভানকে নিয়ে যাবো বাপের বাড়ি আর মেয়ে বিদিশা তার ফুপির কাছেই থাকবে। তাকে তো আর একা বাসায় রেখে যাওয়া যায় না। সেভাবেই সবকিছু গুছিয়ে নিয়ে আমি দুই ছেলেকে নিয়ে যাত্রা করলাম। লঞ্চঘাটে পৌঁছে বিপুল বিভানকে কোলে নিয়ে আগে আগে চললো আর আমি তার পেছনে পেছনে গেলাম। অবশেষে আমাদের জন্য নির্দিষ্ট কেবিনে পৌঁছে ভেতরে ঢুকে দরজা লাগিয়ে দিলাম। বিপুল বলল, বাবুটা অনেকক্ষণ ধরে খায় নি। আগে ওকে খাইয়ে নাও। শুনেই আমি লজ্জা পেয়ে গেলাম। সেই ভাব দমন করে বললাম, হুম দাও ওকে আমার কাছে। বলেই বাবুকে কোলে নিয়ে ব্লাউজের নিচের দিকের তিনটা বোতাম খুলে বা দিকের দুধটা বের করে খাওয়াতে লাগলাম। আর বিপুল দেয়ালে ঠেস দিয়ে অপলক দৃষ্টিতে সেই দৃশ্য দেখতে লাগলো। আমি লজ্জা পেয়ে মুখ নিচু করে রাখলাম। দুধ খেতে খেতে বিভান ঘুমিয়ে গেলে ওকে আমি বিছানায় শুইয়ে দিলাম। তারপর ব্লাউজের বোতামগুলো লাগাতে যেতেই বিপুল বলল, আহা! ওগুলো আবার লাগাচ্ছো কেন? আমিও তো তোমার সন্তান। আমিও তো অনেকক্ষণ খাই নি কিছু। আমাকেও একটু খেতে দাও।
Like Reply
#8
বড় ছেলেকে পেট ভরে বুকের দুধ খেতে দিতে হবে
Like Reply
#9
বিপুলের সাথে প্রেম হলে আরো ভালো হয়
Like Reply
#10
এমন একটা দুধ খাওয়ার অজাচার চটি গল্প ই
চাচ্ছিলাম আমি, কিন্তু ছেলের বয়সটা ২০ বছর হলে
আরো জমতো, যাইহোক সুন্দর হচ্ছে, বড় আপডেট দিবেন দয়া করে,
প্রতি মুহূর্ত আপনার আপডেট এর অপেক্ষা করবো
[+] 1 user Likes Sojib mia's post
Like Reply
#11
kisu pic add korle valo hoy. ar navi nie likhun milf mohilader pet sexy hoy
[+] 1 user Likes sam8888's post
Like Reply
#12
খুবই সুন্দর শুরু হয়েছে। এগিয়ে চলুন। সঙ্গে আছি।


yourock


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#13
Valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#14
আপনার লেখা মুগ্ধ করে।
[+] 1 user Likes radio-kolkata's post
Like Reply
#15
(13-05-2024, 08:30 AM)radio-kolkata Wrote: আপনার লেখা মুগ্ধ করে।

ধন্যবাদ
Like Reply
#16
মায়ের দুধের বিকল্প নাই
মায়ের দুধ রোজই চাই
[+] 2 users Like poka64's post
Like Reply
#17
Dada plz boro update diven.
Like Reply
#18
আমি কিছুক্ষণ স্তব্ধ হয়ে র‌ইলাম। তারপর নিচু স্বরে বললাম, ঠিক আছে। এই পাশটায় এসে শুয়ে পড়ো। সে মাথা নাড়িয়ে বলল, উহু বিছানায় শুয়ে নয়। বিভান যেমন তোমার কোলে শুয়ে দুধ খায় আমিও তেমনিভাবে খাবো। আমি বললাম, ঠিক আছে এসো। সে আমার কোলের ওপর মাথা রেখে শুয়ে পড়লো। আর আমি ব্লাউজের সবগুলো বোতাম খুলে ডানদিকের দুধটা বের করে তার মুখে তুলে দিলাম। সে সম্মোহিতের মতো দুধের বোটাটা মুখে নিয়ে চুক চুক করে চুষতে লাগলো। তার চোষণে আমার বুকে জমে থাকা দুধের ধারা তার মুখ গহ্বরে যেতে লাগলো আর আমি অসহ্য আবেগে চোখ বন্ধ করে সুখের সাগরে ভেসে যেতে লাগলাম। খেয়াল করে দেখলাম দুধ চুষতে চুষতে সে মাঝে মাঝে বোটার চারপাশটা জিভ দিয়ে চেটে দিচ্ছে, কখনোবা চুমু দিচ্ছে আবার আনমনেই আমার বাম পাশের দুধটিতে হাত দিয়ে টিপে দিচ্ছে। আমিও আর স্থির থাকতে পারলাম না। তার মাথায় হাত বুলাতে বুলাতে এক সময় তার সারা শরীরেও হাত বুলাতে লাগলাম। এক সময় অসহ্য আবেগে তার শার্টের বোতামগুলো খুলতে লাগলাম। সবগুলো খোলা হয়ে গেলে শার্টের পার্ট দুটো সরিয়ে দিয়ে তার বুকে হাত বোলাতে লাগলাম। আমার হাতের কোমল স্পর্শে তার বুকের ছোট ছোট লোমগুলো খাড়া হয়ে গেলো। হাত বুলাতে বুলাতে যখন আমার হাত তার বুকের বাদামী বৃত্তের ওপর পড়লো তখন সে আবেগে আমার দুধের বোঁটায় কামড় বসিয়ে দিলো। আমি "উহু" করে কঁকিয়ে উঠলাম। তারপর আরো বেশি বেপরোয়া হয়ে তার প্যান্টের হুক খুলে জাঙ্গিয়ার ভেতর হাত ঢুকিয়ে দিলাম। মস্ত বড় অজগরটা সেখানে ফোঁস ফোঁস করছিল। আমার হাতের স্পর্শ পেয়ে যেনো আরো ক্ষেপে উঠলো। সে আর স‌ইতে পারলো না। দড়াম করে আমার কোল থেকে উঠে পড়ে আমাকে বিছানায় শুইয়ে দিয়ে আমার ওপর চড়ে বসলো। আমার‌ও ভেসে যেতে ইচ্ছে হচ্ছিল তাই কোনো বাধা দিলাম না। সে পাগলের মতো আমার কপাল, দুই গাল, ঠোঁট, থুতনি, গলা চুষে, চেটে একাকার করে দিলো। তারপর চললো দুই দুধ নিয়ে তার খেলা। দুধ দুটো দলাই মালাই করে লাল করে ফেললো তারপর বাদামী বৃত্তের বাইরের সাদা ফোলা অংশগুলো চেটে চেটে একেবারে ভিজে জবজবে করে ফেললো। আমি আবেগে তার শার্টটা গা থেকে পুরোপুরি খুলে দিলাম আর সেও আমার ব্লাউজটা গা থেকে পুরো উন্মুক্ত করে প্রচন্ড আবেগে আমাকে জড়িয়ে ধরলো। দুজনেই অর্ধনগ্ন হয়ে অনেকক্ষণ দুজনকে চেপে, চুষে, টিপে, চুমু দিয়ে একাকার করে দিলাম।
Like Reply
#19
এতো ছোট আপডেট দিবেন ভাবতে পারিনি
[+] 1 user Likes Sojib mia's post
Like Reply
#20
চালিয়ে যান।। একটু বড় আপডেট দিলে ভালো হয়।।অপেক্ষায় আছি।।
মাকে চরম ভাবে ছেলেকে দিয়ে ভোগ করান।।
[+] 1 user Likes Uthsho's post
Like Reply




Users browsing this thread: mistichele, 8 Guest(s)