Thread Rating:
  • 2 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
পাঁচটি গল্পের নাম জানতে চাই
#1
প্রথম গল্পটিতে একজন বিধবা মা ও তার ছেলেকে নিয়ে। স্বামী মারা যাবার পর একটি লোকের সাথে সম্পর্ক তৈরী হয় কিন্তু ছেলেটি তা মেনেনিতে পারেনা। পরে তারা মামার বাড়ি যায় এবং আস্তে আস্তে মায়ের সাথে ইনসেস্ট রিলেশান তৈরী হয়। আবার তার ছোট মামা তার বৌদীকে ভালোবাসে। এই ভালোবাসার কথা তার দাদা জানতে পারলে সে ছোট ভাইকে সুজোগ করে দেয়ার জন্য নিজে একসিডেন্ট করে মারা যায়। এরপর ছোট মামা গ্লানিতে ডুবে নেশা করে।
ভাগ্না ছোটো মামাকে তার বিধোবা বৌদিকে বিয়ে করার উপদেশ দেয়। ছোটো মামাও পরবর্তীতে তার বিধবা বৌদিকে বিয়ে করে সেক্স করে ও পরিবারে খুশি ফিরে আসে। এরপর একদিন ভাগ্না ও তার বিধবা মাকে সেক্স করার সময় তার দিদা দেখে ফেলে ও জানতে পারে তার মেয়ে প্রেগনেন্ট এরপর অনেক অশান্তি করে ও বাড়ী থেকে বের করে দেওয়ার কথা বলে। কিন্তু তার মামা মামীরা তাদের সংসারে সুখ শান্তি ফিরিয়ে আনার জন্য তাদের মাকে বুঝিয়ে একটা সুন্দর সমাপ্তী ঘটায়।

দ্বিতীয় গল্পটি banglachoticollection এ পড়েছিলাম যেখনে একটা পরিবার সম্ভবত বস্তি বা রেল লাইনের ধারে বাস করত। তার পর পাড়ার এক পিসির বা মাসির সাথে বাজারে জেত তার সাথে সম্ভবত প্রথম সেক্স হবে। তারপর সে মেয়ের বাড়ি নিয়ে যাবে সেখানে তার মেয়ে এবং মেয়ের শাশুড়ির সাথেও সেক্স করবে। এদিকে ছেলেটার বাবা সহ পাড়ার অনেকে মাল গাড়ি থেকে চুরি করত। পুলিস একদিন গুলি করে এতে ছেলেটার বাবা মারা যায়। এবং বাড়ী জালিয়ে দেয়। মা দুঃখে মূষড়ে পড়ে। আশ্রয় হারা হয়ে সেই পিসির মেয়ের বাড়িতে থাকতে শুরু করে। পরে সেই মেয়ের শশুর অন্য যায়গায় তাদের একটি বাড়ি দেয় থাকতে। তার পর তারা সেখানে চলে যায় ও সব শেষে মা ও ছেলের সেক্স হয়। 

তৃতীয় গল্পে এক বিধবা মা ও তার ছেলেকে নিয়ে। ছেলে সেনা বাহিনীতে কাজ করে। তার সম্ভবত একটা বোন ও ছিল। সারারাত ধরে বেশ স্টিম হট সেক্স হয় তাদের মধ্যে। মা তাকে বলে তাকে তার সাথে নিয়ে যেতে।

চতুর্থ গল্পে জঙ্গলের মাঝে একটি ঘরে মাকে কয়েকজন দুস্কৃতী রেপ করে। তার পর তারা সেখান থেকে পালিয়ে সেই জঙ্গলের কোনো এক স্হানে একটি আশ্রমে পৌঁচায় সেখানে একটি সাধুর সাথে সেক্স করে ও তার গর্ভে সন্তান নিতে বলে। পরে সেই সাধুই নিজেকে বলি দিতে বলে। তার পর সকাল হলে তারা বাড়ি চলে যায়।

পঞ্চম গল্পে ছেলে মা এবং একটি ছোট বোন ছিল। রাত্রি বেলা মা বাড়ীর বারান্দায় শুয়ে ছিল। সেখানেই তারা প্রথম সেক্স করে। তার পর তারা তাদের মামার বাড়ি যায় বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে। সেখানে তাদের অন্য একটা বাড়ীতে থাকতে দেয় সেখানে সেক্স করার সময় কেউ লুকিয়ে দেখে।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.




Users browsing this thread: 1 Guest(s)