Thread Rating:
  • 2 Vote(s) - 4.5 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
শুধু তোরই জন্য by Domeincest
#1
শুধু তোরই জন্য 
মূল-লেখকঃ Domeincest

(বিঃদ্রঃ আমার অত্যন্ত পছন্দের এই গল্পটি নিজের মত করে সাজালাম। কারও ভাল লাগলে উৎসাহ দিবেন। খারাপ লাগলে গঠনমূলক সমালোচনা করবেন প্লিজ..) 

প্রথম পর্ব – জীবন সত্য

এখন রাত সাড়ে দশটা। মা-ছেলে সবে খেয়ে দেয়ে শুয়েছে। সুনীতার পরনে শুধু একটা বেবীডল নাইটি। কালো আর নীল রঙের প্রায় স্বচ্ছ কাপড়ের এই নাইটি টা তার ছেলে অনির্বাণ আজকেই কিনে এনেছে। নাইটিটার ঝুল খুবই কম, হাঁটুর থেকেও প্রায় ইঞ্চি দু’এক উপরে, স্প্যাঘেতি স্ট্র্যাপ, বেশ ডীপ ক্লীভেজ। সুনীতার ৩৪ডি সাইজের মাই দুটোর বেশ অনেকটাই বেরিয়ে থাকছে আর একটু নড়তে চড়তে গেলেই পেছন দিকের হেমটা উঠে গিয়ে তার ভারী পাছাটা বেরিয়ে পড়ছে। সুনীতা বাঁ দিকে কাত হয়ে শুয়ে আছে, আর ছেলে তাকে পেছন থেকে জরিয়ে ধরে তার গায়ের ওপরে পা তুলে দিয়ে তাকে কোল বালিশ করে শুয়ে আছে। 

সুনীতার বেশ ঘুম পাচ্ছে, সন্ধ্যাবেলা টিভি দেখতে দেখতে তার ছেলে তাকে এক রাউন্ড রামচোদন দিয়েছে, তার রেশ এখনও কাটে নি। অনির্বাণ তার ডান হাতটা মায়ের কোমর বেড় দিয়ে তলপেটে সুড়সুড়ি দিচ্ছে, আর মাঝে মাঝে মায়ের ঘাড়ে পিঠে চুমু খাচ্ছে।
আধো ঘুমের মধ্যে সুনীতা টের পেল, ছেলে তার নাইটিটা টেনে কোমরের ওপরে তুলে দিল, সুনীতার পাছাটা উদোম হয়ে গেল। একটা সড় সড় আওয়াজ হ’ল, মনে হল অনির্বাণ তার শর্টসটা খুলে ফেলল। একটু পরেই সুনীতা টের পেল যে তুই ছেলে তার ধোনটা তার পাছার খাঁজে চেপে ধরল। অনির্বাণের ডান হাতটা আস্তে আস্তে মায়ের তলপেট থেকে উঠে এসে মায়ের মাইটা চেপে ধরল। অনির্বাণ মায়ের ঘাড়ে ঘন ঘন চুমু খাচ্ছে আর মায়ের পাছায় তার ধোনটা ঘসছে। অনির্বাণ মায়ের মাইটা খানিকক্ষণ টিপল, আঙ্গুল দিয়ে মাইয়ের বোঁটাটা খুটতে শুরু করল। 

মাইয়ে চাপ পড়তে ঘুমের মধ্যে একটু নড়ে চড়ে উঠল সুনীতা, একটা পা লম্বা করে আর একটা পা হাঁটু মুড়ে শুল সে, আর অনির্বাণও সুযোগ বুঝে হালকা ঠাপ মেরে মায়ের পোঁদে গুদে বাড়া ঘষতে শুরু করল। অনির্বাণ নাইটির স্ট্র্যাপটা এক পাশে সরিয়ে নিয়ে হাত টা ঢুকিয়ে দিল মায়ের বুকের মধ্যে আর মায়ের মাই দুটো শক্ত হাতে টিপতে শুরু করল।
“মা ঘুমচ্ছো?” কানের কাছে মুখটা এনে জিগ্যেস করল অনির্বাণ।
“হ্যাঁ রে ঘুম পাচ্ছে” জড়ানো গলায় বলল সুনীতা।
“আমার যে ঘুম আসছে না ।”
“কেন রে? কি হয়েছে সোনা, ঘুম আসছে না কেন?” সুনীতা ছেলের দিকে ফিরে জিগ্যেস করল।
অনির্বাণ মায়ের কোমরটা ধরে মাকে তার দিকে ঘুরিয়ে নিল, জরিয়ে ধরল মাকে তার বুকের মধ্যে, আর মায়ের ঠোঁটে জোরে একটা চুমু খেল উমমমম মমমম। ছেলের হাতে সুনীতার একটা মাই, জোরে জোরে টিপছে সেটা অনির্বাণ আর মাকে চুমু খাচ্ছে, ঠোঁটে, গালে আর গলায়। তার ঠাটানো বাড়াটা খোঁচা মারছে মায়ের তলপেটে, মায়ের হাতটা নীচে নিয়ে নিজের বাড়াটা ধরিয়ে দিল অনির্বাণ, আর ফিস ফিস করে বলল, “দেখেছ কি অবস্থা, আর একবার না চুদলে ঘুম আসবে না আমার”। সুনীতা ছেলের ধোনটা হাতে নিয়ে কচলাতে কচলাতে বলল, “এই তো খাওয়ার আগে কতক্ষণ ধরে চুদলি, এখন আবার? আমার ক্লান্ত লাগছেরে”।
অনির্বাণ মাকে চুমু খেতে খেতে পাছায় একটা চড় মারল, আর বলল, “তুমি কি চাও মা? তোমার ছেলে এই ঠাটানো বাড়া নিয়ে রাতভর এ পাশ ও পাশ করুক, আর তুমি ভোঁস ভাস করে ঘুমোবে?”
“না, না, তা কেন?” সুনীতা ছেলের ধোনটা মালিশ করতে করতে বলল, “আয় চুষে দিই ভালো ক’রে আর এক বার”।
অনির্বাণ একটু হেসে প্রথমে মায়ের গালটা টিপল, তারপর মায়ের দুপায়ের ফাঁকে হাত ঢুকিয়ে গুদটা খামচে ধরে বলল, “খালি চুষলেই হ’বে, গুদের জল খসাতে হ’বে না? গুদ দিয়ে কামড়ে কামড়ে ছেলের ফ্যাদা বের করতে হ’বে না?”
অনির্বাণ গুদটা এত জোরে খামছে ধরেছে যে সুনীতা ব্যাথায় উফফ ক’রে উঠল, “হ্যাঁ, হ্যাঁ, সোনা, নিশ্চয়ই করব, আমি কি কখনও না করি?”
“না কর না, কিন্তু নখরা কর, আর সেটা আমার একদম পছন্দ না” বলে গুদে দুটো আঙ্গুল ঢুকিয়ে দিল অনির্বাণ।
“আচ্ছা আচ্ছা , নখরা করব না, তোর যা ইচ্ছে তাই কর।“ বলে চিত হয়ে পা দু’টো খুলে দিল সুনীতা।
“এই তো আমার সোনা মা” বলে গুদে আঙ্গুলি করতে করতে আবার মাকে চুমু খেল অনির্বাণ। উঠে বসে মায়ের পাছার তলায় হাত দিয়ে বলল, “একটু উঠে বস তো মা”।
সুনীতা উঠে বসতেই ছেলে নাইটিটা খুলে তাকে পুরো উদোম ক’রে বলল “শোও তো এবার পা ছড়িয়ে”।
সুনীতা চিত হয়ে পা ছড়িয়ে শুল, অনির্বাণ চড়ে বসল মায়ের বুকের ওপরে, দু দিকে দু পা রেখে। মায়ের মাই দু’টোকে কুশনের মত পাছা দিয়ে চেপে বসে, সামনের দিকে ঝুঁকে নিজের ধোনটা ঘসতে শুরু করল মায়ের থুতনিতে আর ঠোঁটে। “নাও শুয়ে শুয়ে ছেলের ধোনটা চোষ ত একটু ভালো করে” অনির্বাণ বলে।

সুনীতা বালিশ থেকে মাথা তুলে জিভ বের করে ছেলের ধোনের মুন্ডিটা চাটতে শুরু করল। জিভের ডগাটা বুলোচ্ছে পেচ্ছাপের চেরায়, ঘাড় বেঁকিয়ে ধোনটা মুখে নিতে একটু অসুবিধে হচ্ছে। অনির্বাণ চট করে আর একটা বালিশ নিয়ে মায়ের মাথার তলায় দিল, সুনীতাও হাত দুটো সামনে নিয়ে এল। অনির্বাণ আবার চেপে বসল মায়ের মাই জোড়ার ওপর আর সুনীতা দু হাত দিয়ে ছেলের ধোনটা ধরে মুখটা এগিয়ে মুন্ডিটা মুখে নিয়ে চুষতে শুরু করল। সুনীতা জিভ ঘুরিয়ে ঘুরিয়ে মুন্ডির চারপাশটা চাটছে, মুন্ডিটা মুখে নিয়ে চুক চুক করে চুষছে।

সুনীতা এক হাত দিয়ে ছেলের ধোনের গোড়াটা ধরে মালিশ করছে, আর এক হাত দিয়ে বীচি-দু’টো ধরে আস্তে আস্তে কচলাচ্ছে। অনির্বাণ সামনের দিকে সরে এসে ধোনটা এগিয়ে দিচ্ছে মায়ের দিকে, সুনীতা ছেলের ধোনের তলার দিকটা চেটে দিচ্ছে, তারপর মুখে নিয়ে চুষছে। অনির্বান ঝুঁকে পড়ে ঠাপ মারছে আর ধোনটা পুরে দিচ্ছে মায়ের মুখে। ছেলের মুন্ডিটা গলায় গিয়ে ঠেকছে, ওনক ওনক আওয়াজ বেরোচ্ছে সুনীতার গলা থেকে। 

অনির্বাণ ঢিল দিয়ে মায়ের মুখ থেকে ধোনটা বের ক’রে নিচ্ছে, সুনীতা শ্বাস নিয়ে আবার মুন্ডিটা চুষছে। মাই জোড়ার ওপরে পাছা রেখে অনির্বাণ পেছন দিকে ঝুঁকে একটা হাত দিয়ে মায়ের গুদটা চেপে ধরল, দু’টো আঙ্গুল গুদে ঢুকিয়ে নাড়াল খানিকক্ষণ। “বাঃ, মুখে ধোন পেতেই তোমার গুদটা বেশ রসে উঠেছে তো”, বলে পাছাটা তুলে উবু হয়ে দু হাত দিয়ে মায়ের মাই দু’টো কচলাল অনির্বাণ, বোঁটা দু’টো রগড়ে দিল, “কি মা, গুদ কুট কুট করছে আবার, তাই না?”
ছেলের ধোনের মুন্ডি চাটতে চাটতে সুনীতা জবাব দিল “হ্যাঁ রে সোনা”।
অনির্বাণ এগিয়ে এসে দু হাত দিয়ে মায়ের মাথাটা তুলে ধরে ধোনটা আবার ঢুকিয়ে দিল মুখের মধ্যে, “নে চোষ ভালো করে”। দুই হাঁটু মায়ের কাঁধের দু পাশে রেখে মাথাটা শক্ত ক’রে টেনে ধরে মুখ ঠাপাতে শুরু করল অনির্বাণ জোরে জোরে। অনির্বাণ মায়ের গলা পর্যন্ত ঢুকিয়ে দিচ্ছে ধোনের মুন্ডিটা, বের করছে, আবার ঠুসে দিচ্ছে, মুখের মধ্যে ধোনটা পুরে দিয়ে চেপে ধরছে। সুনীতার শ্বাস বন্ধ হয়ে আসছে, গাল, নাকের পাটা ফুলে ফুলে উঠছে, ওনক ওনক আওয়াজ বেরোচ্ছে, চোখে জল এসে গেছে, দু কষ বেয়ে লালা পড়ছে। অনির্বাণ একটু ঢিল দিয়ে ধোনটা বের জিগ্যেস করল, “কিরে মুখ চোদাতে ভালো লাগছে মাগী?”
কোনো রকমে একটা শ্বাস নিয়ে সুনীতা বলল, “হ্যাঁ খুব ভালো লাগছে”।
“সোনা মা আমার”, ঝুঁকে পড়ে মাকে একটা চুমু খেল অনির্বাণ, বলল “ছেলের কাছে চোদন খেতে খুবই ভালোবাসে”।

ছেলের এই কখনও নরম, কখনও গরম ব্যবহার, কখনও নিষ্ঠুরতা, কখনও আদর সুনীতাকে পাগল ক’রে দেয়। চুদার সময় সুনীতার সাথে ছেলের তুই তোকারি করা, নোংরা কথা বলা, গালাগালি দেয়া, আবার পর মুহূর্তে মাকে কোলে নিয়ে আদর করা, সোনা মা বলা এসবে সুনীতার শরীর একটু একটু ক’রে গলতে শুরু ক’রে। ছেলেকে খুশী করার জন্যে সুনীতার মন, শরীর উতলা হ’য়ে ওঠে।
সুনীতা চিত হয়ে পা ফাঁক ক’রে শুয়ে আছে, অনির্বাণ উঠে গিয়ে মায়ের দু’ পায়ের মাঝে বসল। মায়ের পা দু’টো ধরে হাঁটু ভাজ করিয়ে বুকের কাছে চেপে ধরল সে, “মা, হাত দিয়ে পা দু’টো এইভাবে টেনে ধরে রাখো তো”।
সুনীতা ছেলের কথামত পাদু’টো টেনে ধরল।
“আর একটু ফাঁক কর থাই দু’টো, গুদটা কেলিয়ে থাক” অনির্বাণ বলল।
ছেলের কথায় সুনীতা থাই জোড়া আরও ফাঁক ক’রে টেনে ধরল। অনির্বাণ ঝুঁকে পড়ে মায়ের গুদে একটা চুমু খেল, দু আঙ্গুল দিয়ে গুদটা খুলে ধরে চাটতে শুরু করল, জিভ দিয়ে কোঠটা নাড়াল, জিভ ঘসল কোঠের ওপরে, একটা কারেন্টর মত লাগলো; সুনীতার সারা শরীর থির থির করে কেঁপে উঠল। সুনীতা কোমর তুলে গুদটা ছেলের মুখে ঠেসে ধরল, দুই থাই দিয়ে ছেলের মাথাটা চেপে ধরল, অনির্বাণ ঠাসসসস ক’রে সুনীতার পাছায় একটা চড় মেরে বলল, “উফফ নড়াচড়া কোরো না তো মা, একদম স্থির হয়ে থাকো”।

দাঁতে দাঁত দিয়ে, পা জোড়া বুকের ওপরে চেপে ধরে সুনীতা গুদ কেলিয়ে রইল, আর অনির্বাণ আঙ্গুল দিয়ে, জিভ দিয়ে, মুখ দিয়ে মায়ের গুদ ছানাবানা করতে শুরু করল। আর সে কি অত্যাচার! এই জোরে জোরে আঙ্গুলি করছে, পর মুহূর্তে জিভ দিয়ে চাটছে, আবার আঙ্গুলি করছে, কোঠটা ঘসছে, ওহহহহহহ সুনীতা আর পারছে না। অনির্বাণ হটাৎ একটা আঙ্গুল ঢুকিয়ে দিল মায়ের পুটকির মধ্যে…
“ওহহহহ মাগো…ইইইইইইইইই…” জোরে শীৎকার বেরিয়ে এল সুনীতার মুখ থেকে, শরীরটা কেঁপে কেঁপে উঠল, খাবি খাবি খেতে খেতে গুদে জল খসল সুনীতার। অনির্ব্ণ দু হাতে পাছার দাবনা দু’টো চেপে ধরে মুখ চেপে ধরল মায়ের গুদে। সুনীতাও নিষেধ ভুলে কোমর তুলে গুদটা ঠেসে ধরল ছেলের মুখে। জিভ দিয়ে চেটে চেটে গুদ খাচ্ছে সুনীতা। “ওহহহহহ কি সুখ, কি সুখ” আবেশে চোখ বন্ধ হয়ে এল সুনীতার।
হটাৎ পাছায় চড় পড়ল একটা ঠাসসসসসসসসসসস…
“আআইইইইইইইইইই…” কঁকিয়ে উঠল সুনীতা।
“উফফ একটুও ধৈর্য নেই মা তোমার, গুদে হাত পড়ল কি না পড়ল, জল খসাতে শুরু করলে”, অনির্বাণ হেসে বলল। সুনীতা কাঁচুমাচু মুখে বলল, “তুই গুদ নিয়ে ওরকম করলে আমি সামলাতে পারি না”।
অনির্বাণ মায়ের পেটে চুমু খেল, নাভির চারপাশে জিভ বোলাল। অনির্বাণ উঠে বসল মায়ের দু’ পায়ের ফাঁকে। “নাও মা, ধোনটা আর একটু চুষে দাও তো, চুদি তোমাকে ভালো করে”।

সুনিতা উঠে বসে, ঝুঁকে ছেলের ধোনটা মুখে নিয়ে আর চুষতে শুরু করল। সে এক হাতে ছেলের ধোনের গোড়াটা ধরে মুন্ডিটা মুখে নিয়ে চুষছে আর অন্য হাত দিয়ে বীচি দু’টো আস্তে আস্তে টিপছে।
“আঃ কি গরম মুখ তোমার”, অনির্বাণ মায়ের চুল নিয়ে খেলা করতে করতে বলল। ছেলের ধোনটা একটু নরম হয়েছিল, সুনীতা চেটে চুষে আবার ঠাটানো শক্ত ক’রে দিল। অনির্বাণ মায়ের মুখটা তুলে একটা চুমু খেয়ে বলল, “নাও, চিত হয়ে পা তুলে শোও তো, গুদটা কেলিয়ে ধরো”।  আগের মত হাঁটু ভেঙ্গে পা তুলে শুল সুনীতা, অনির্বাণ একটু এগিয়ে এসে, ধোনটা মায়ের গুদের মুখে চেপে ধরল। মুন্ডিটা ঘসল মায়ের গুদের ওপরে, কোঠের ওপরে, সুনীতা গুদটা আরো চিতিয়ে ধরল। অনির্বাণ একটা হালকা ঠাপ মেরে ধোনটা ঢুকিয়ে দিল মায়ের গুদে। জল খসিয়ে সুনীতার গুদ আগে থেকেই তৈরি, দু’ হাতে ভর দিয়ে কোমর তুলে তুলে মাকে চুদতে শুরু করল অনির্বাণ। লম্বা ঠাপ মেরে বাড়াটা গুঁজে দিচ্ছে সে মায়ের গুদে, বীচিজোড়া ঠেকছে পোঁদের খাঁজে, আবার বের ক’রে নিচ্ছে মুন্ডি পর্যন্ত, আস্তে আস্তে ঠাপের স্পীড বাড়াচ্ছে। সুনীতা পাছা তুলে ছেলের ঠাপের সাথে তাল মিলিয়ে তলঠাপ দিচ্ছে। ঝুঁকে পড়ে মাকে চুমু খাচ্ছে অনির্বাণ, মাইয়ের বোঁটা মুখে নিয়ে চুষছে সে। জোরে জোরে ঠাপাচ্ছে।
“কি করছে মা, তোমার ছেলে?”
“আমাকে চুদছে”।
একটা রামঠাপ, “কিভাবে চুদছে?”
“আহহহহহহ … চিত ক’রে শুইয়ে…”
আর একটা ঠাপ, “চিত ক’রে শুইয়ে কি করছে?”
“ওহহহহহহহ … বাড়া দিয়ে গুদ ঠাপাচ্ছে…”
আরো জোরে একটা ঠাপ, “এই ভাবে?”
“হ্যাঁ, হ্যাঁ, এই ভাবে… ওরে বাবারে…”
“ভালো লাগছে?”
হ্যাঁ, হ্যাঁ, ভীষন ভালো লাগছে”
“তুমি কার রেন্ডী?”
“আহহহহহহ… আমি তোর রেন্ডী”
“এটা কার গুদ? কে ভোগ করে?”
“আআইইইইই…এটা তোর গুদ, তুই ভোগ করিস সোনা”।
কথা বলতে বলতে একটা রামঠাপ দিয়ে অনির্বাণ হটাতই ধোনটা বের করে নিল মায়ের গুদ থেকে, আর মায়ের পাশে চিত হয়ে শুয়ে পড়ল, পা ছড়িয়ে। “অনেক আরাম করেছিস মাগী, এবারে উঠে বসে ছেলের ধোনটা গুদে নিয়ে ভালো ক’রে ঠাপা তো দেখি, একটু সুখ দে ছেলেকে” বলে উঠে অনির্বাণ।
সুনীতা উঠে বসল, ছেলের কোমরের দু’পাশে দুই পা রেখে উবু হ’য়ে বসতে যাচ্ছে, ছেলে বলল, “উহুহু…এদিকে পোঁদ ক’রে আমার পায়ের দিকে মুখ ক’রে বস”।

সুনীতা ঘুরে গিয়ে, ছেলের পায়ের দিকে মুখ ক’রে উবু হ’য়ে বসল, এক হাতে ছেলের ধোনটা ধরে, একটু আগুপিছু ক’রে মুন্ডিটা সেট করল গুদের মুখে আর পাছায় চাপ দিয়ে ছেলের আখাম্বা ধোনটা ঢুকিয়ে নিল গুদে। দু’ই হাতে মায়ের পাছার দাবনা দুটো ধরে উপর নীচে ক’রে মাকে দিয়ে ধোন চোদাতে শুরু করল অনির্বাণ। সুনীতা ছেলের পায়ের ওপর ঝুঁকে পড়ে, পাছা তুলে তুলে ছেলের ধোন ঠাপাচ্ছে।
ঠাসসসসসসস… ডান দাবনায় একটা চড়, “আরো শক্ত করে কামড়ে ধর ধোনটা”।
“আইইইইইইই…” সুনীতা গুদ দিয়ে ধোনটা কামড়ে ধরে আস্তে আস্তে পাছা উপর নীচে ক’রে ঠাপাতে শুর করল,
ঠাসসসসসসসসসস… এবারে বাঁ দাবনায় বেশ জোরে, “ আরো জোরে ঠাপা”
“উরি বাবারে মারিস না সোনা, ঠাপাচ্ছি তো” সুনীতা জোরে জোরে চুদতে শুরু করল তার ছেলের ধোন। এসি তে ঘরটা ঠান্ডা ক’রে রেখেছে, তবুও সুনীতার নাকের ডগায়, কপালে বিন্দু বিন্দু ঘাম। পাছাটা শক্ত হাতে ধ’রে মাকে দিয়ে ধোন চোদাচ্ছে অনির্বাণ, মাঝে মাঝেই দাবনায় চড় মারছে, ঠাসসসস ঠাসসসস। পাছাটা লাল হয়ে উঠছে, বেশ জ্বালা করছে সুনীতার। যত জ্বালা করে, সুনীতার গুদের কুটকুটুনিও ত’ত বাড়ে, আর সে গুদ দিয়ে ছেলের বাড়া ঘসে চলে।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.




Users browsing this thread: 1 Guest(s)