Thread Rating:
  • 15 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest স্বপ্নের ভালোবাসা
#1
আমার নাম রেশমা আক্তার। বয়স 48। স্বামী দেশের বাইরে। এখানে বড় ছেলে, তার বৌ, ছোট ছেলে আর একমাত্র মেয়েকে নিয়ে আমার সংসার। বছর খানেক হলো বড় ছেলেকে বিয়ে দিয়ে বৌ ঘরে এনেছি। সবকিছু চলছিল ভালোই। কিন্তু তিন-চার মাস হলো ছোট ছেলেকে নিয়ে একটা সমস্যায় পড়ে গেছি। তার আচরণে কেমন যেন একটা পরিবর্তন খেয়াল করছি। তার কথা বলার ধরণ, তাকানোর ভঙ্গিতে একটা প্রেমিক প্রেমিক ভাব চলে এসেছে। এমনকি আগে সে কখনো বাড়িতে খালি গায়ে থাকতো না। একটা স্যান্ডো গেঞ্জি হলেও রাখতো শরীরে। কিন্তু ইদানীং বাসায় সব সময় খালি গায়ে থাকে। শুরুর দিকে বিষয়গুলোতে তেমন পাত্তা দেই নি। কিন্তু একটা সময় বিরক্তবোধ করতে লাগলাম। কিন্তু মুখে কিছু বলতে পারতাম না। হাবেভাবে বিরক্তি প্রকাশ করতাম। কিন্তু তাতে সে কিছুমাত্র দমলো না। এভাবে চলতে চলতে একটা সময় বিষয়টা আমার ভালোই লাগতে শুরু করলো। যেহেতু স্বামী কাছে থাকতো না তাই আমার ভেতরটাও ক্ষুধার্ত ছিল। আর তার লোমশ, সুগঠিত বুক দেখে আমিও অনেকটাই আকর্ষণবোধ করতে লাগলাম। কিন্তু মা হয়ে এই ভালো লাগাটা প্রকাশ করা আমার জন্য সহজ হলো না। বাসা ফাঁকা থাকলেও একটা কথা ছিল। কিন্তু যৌথ পরিবারে বাসা খালি পাওয়াটা সহজ নয়। বড় ছেলে অফিসে, মেয়ে কলেজে থাকলেও বৌমা চব্বিশ ঘন্টাই বাসায় থাকতো। তাই সুবিধা করতে পারছিলাম না। অবশেষে একটা সময় লজ্জার বাঁধ ভেঙে আমিও আমার আচরণে একটা প্রেমময়তা আনার চেষ্টা করলাম যাতে সে বুঝতে পারে আমার সম্মতি।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
er por ki holo? Janaben
Like Reply
#3
(28-04-2024, 12:20 AM)Godhuli Alo Wrote: আমার নাম রেশমা আক্তার। বয়স 48। স্বামী দেশের বাইরে। এখানে বড় ছেলে, তার বৌ, ছোট ছেলে আর একমাত্র মেয়েকে নিয়ে আমার সংসার। বছর খানেক হলো বড় ছেলেকে বিয়ে দিয়ে বৌ ঘরে এনেছি। সবকিছু চলছিল ভালোই। কিন্তু তিন-চার মাস হলো ছোট ছেলেকে নিয়ে একটা সমস্যায় পড়ে গেছি। তার আচরণে কেমন যেন একটা পরিবর্তন খেয়াল করছি। তার কথা বলার ধরণ, তাকানোর ভঙ্গিতে একটা প্রেমিক প্রেমিক ভাব চলে এসেছে। এমনকি আগে সে কখনো বাড়িতে খালি গায়ে থাকতো না। একটা স্যান্ডো গেঞ্জি হলেও রাখতো শরীরে। কিন্তু ইদানীং বাসায় সব সময় খালি গায়ে থাকে। শুরুর দিকে বিষয়গুলোতে তেমন পাত্তা দেই নি। কিন্তু একটা সময় বিরক্তবোধ করতে লাগলাম। কিন্তু মুখে কিছু বলতে পারতাম না। হাবেভাবে বিরক্তি প্রকাশ করতাম। কিন্তু তাতে সে কিছুমাত্র দমলো না। এভাবে চলতে চলতে একটা সময় বিষয়টা আমার ভালোই লাগতে শুরু করলো। যেহেতু স্বামী কাছে থাকতো না তাই আমার ভেতরটাও ক্ষুধার্ত ছিল। আর তার লোমশ, সুগঠিত বুক দেখে আমিও অনেকটাই আকর্ষণবোধ করতে লাগলাম। কিন্তু মা হয়ে এই ভালো লাগাটা প্রকাশ করা আমার জন্য সহজ হলো না। বাসা ফাঁকা থাকলেও একটা কথা ছিল। কিন্তু যৌথ পরিবারে বাসা খালি পাওয়াটা সহজ নয়। বড় ছেলে অফিসে, মেয়ে কলেজে থাকলেও বৌমা চব্বিশ ঘন্টাই বাসায় থাকতো। তাই সুবিধা করতে পারছিলাম না। অবশেষে একটা সময় লজ্জার বাঁধ ভেঙে আমিও আমার আচরণে একটা প্রেমময়তা আনার চেষ্টা করলাম যাতে সে বুঝতে পারে আমার সম্মতি।
[+] 1 user Likes Godhuli Alo's post
Like Reply
#4
আমার কাছ থেকে সাড়া পেয়ে তাকে বেশ খুশি বলে মনে হলো। কিন্তু এই বিষয়ে আমরা কেউই কথা বলতে পারছিলাম না। এমনকি স্বাভাবিক কথাবার্তাও বলাটা কঠিন হয়ে যাচ্ছিল। আমরা শুধু হাবেভাবেই কথা বলতাম। সবচেয়ে ভালো লাগতো ও যখন গোসল সেরে শুধু একটা টাওয়েল জড়িয়ে বাথরুম থেকে বের হতো সেই দৃশ্যটি দেখতে। আর আমিও যখন গোসল সেরে অবিন্যস্ত শাড়ি ব্লাউজ ঠিক করতে করতে বাথরুম থেকে বের হতাম তখন সেও মুগ্ধ দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে থাকতো। সম্পর্কটা এমন জায়গায় গিয়ে দাঁড়ালো যে মা ছেলের স্বাভাবিক সম্পর্কটা আর র‌ইলো না। আমার ভেতরটা জ্বলে পুড়ে ছারখার হয়ে যাচ্ছিল কামনায়। সারাদিন অস্হিরতায় কাটিয়ে সারা রাত নীরবে চোখের জলে বালিশ ভেজাতাম। আমার রুমে আমি একাই থাকতাম আর ও ড্র‌ইং রুমের ফ্লোরে বিছানা করে। রাত বিরাতে নিজের ঘর থেকে ড্র‌ইংরুমে ছুটে যেতাম ওর ঘুমন্ত, পুরুষালী শরীরটা দেখতে। ডিম লাইটের স্নিগ্ধ আলোয় শরীরটা আরো মোহনীয় লাগতো। বুকের ভেতরটা হু হু করে উঠতো। দু হাত দিয়ে নিজের বুক চেপে ধরে আবেগ প্রশমিত করতাম।
[+] 11 users Like Godhuli Alo's post
Like Reply
#5
ওর সাথে মোবাইলে চ্যাট করতে পারেন, সাহস করে মনের কথা খুলে বলুন।একা ঘুমালে ভয় পাবার নাম করে ছেলেকে পাশে রেখে ঘুমানোর জন্য একটু অভিনয় করুন।
Like Reply
#6
(28-04-2024, 01:01 PM)Txfaisa Wrote: ওর সাথে মোবাইলে চ্যাট করতে পারেন, সাহস করে মনের কথা খুলে বলুন।একা ঘুমালে ভয় পাবার নাম করে ছেলেকে পাশে রেখে ঘুমানোর জন্য একটু অভিনয় করুন।

ব্যাপারটা এতো সহজ ছিল না। আর একা ঘুমাতে ভয় পেলে স্বাভাবিক ভাবেই মেয়েকে নিয়ে ঘুমানোর কথা উঠতো। এতো বড় ছেলেকে সাথে নিয়ে ঘুমানোর প্রশ্ন‌ই উঠতো না।
[+] 1 user Likes Godhuli Alo's post
Like Reply
#7
(28-04-2024, 01:12 PM)Godhuli Alo Wrote: ব্যাপারটা এতো সহজ ছিল না। আর একা ঘুমাতে ভয় পেলে স্বাভাবিক ভাবেই মেয়েকে নিয়ে ঘুমানোর কথা উঠতো। এতো বড় ছেলেকে সাথে নিয়ে ঘুমানোর প্রশ্ন‌ই উঠতো না।

ভারি যথার্থ কথা। পড়ে গিয়ে পা মচকে ছেলে মেয়েদের ডাকুন। ছেলে খালি গায়ে আপনাকে কোলে তুলে নিয়ে যাবে এবং বিছানায় শুইয়ে দেবে। আপনি ছেলের বুকের লোমে এক হাত দিয়ে অন্যে হাতে তার গলা জড়িয়ে নিজেকে ব্যালান্স করবেন
Like Reply
#8
(28-04-2024, 01:12 PM)Godhuli Alo Wrote: ব্যাপারটা এতো সহজ ছিল না। আর একা ঘুমাতে ভয় পেলে স্বাভাবিক ভাবেই মেয়েকে নিয়ে ঘুমানোর কথা উঠতো। এতো বড় ছেলেকে সাথে নিয়ে ঘুমানোর প্রশ্ন‌ই উঠতো না।

আসলেই,ছোট মেয়ের কথা মথাই ছিলো নাহ।ভালো একটা সু্যোগের অপেক্ষায় থাকতে হবে,ছেলে বাইরে থাকা অবস্থায় আথবা যেখোনো উপায়ে কোনো রেস্টুরেন্টে,পার্কে বসে সময় কাটান।ছেলের সাথে আরো ক্লোজ হতে পারবেন এতে
।আপনার জন্য অনেক কষ্ট হচ্ছে ?
[+] 1 user Likes Txfaisa's post
Like Reply
#9
(28-04-2024, 01:26 PM)becharam Wrote: ভারি যথার্থ কথা। পড়ে গিয়ে পা মচকে ছেলে মেয়েদের ডাকুন। ছেলে খালি গায়ে আপনাকে কোলে তুলে নিয়ে যাবে এবং বিছানায় শুইয়ে দেবে। আপনি ছেলের বুকের লোমে এক হাত দিয়ে অন্যে হাতে তার গলা জড়িয়ে নিজেকে ব্যালান্স করবেন

বাস্তবতা এতো সহজ নয়।
Like Reply
#10
(28-04-2024, 01:28 PM)Txfaisa Wrote: আসলেই,ছোট মেয়ের কথা মথাই ছিলো নাহ।ভালো একটা সু্যোগের অপেক্ষায় থাকতে হবে,ছেলে বাইরে থাকা অবস্থায় আথবা যেখোনো উপায়ে কোনো রেস্টুরেন্টে,পার্কে বসে সময় কাটান।ছেলের সাথে আরো ক্লোজ হতে পারবেন এতে
।আপনার জন্য অনেক কষ্ট হচ্ছে ?

হুম, এমন কিছুই আসছে সামনে।
Like Reply
#11
(28-04-2024, 01:39 PM)Godhuli Alo Wrote: হুম, এমন কিছুই আসছে সামনে।

ছেলের সাথে রোমান্সের সব আপডেট জানাতে ভুলবেন নাহ। কোনো মা'কে দেখলাম ছেলের জন্য এভাবে পাগল হতে,ভাবতেই অন্যরকম উত্তেজনা হচ্ছে। আমরাও চেষ্টা করব বিভিন্নভাবে সাহায্য করতে।
[+] 1 user Likes Txfaisa's post
Like Reply
#12
দারুণ কিছু হবে মনে হচ্ছে

[Image: IMG-20240427-122156.jpg]
[+] 7 users Like Aisha's post
Like Reply
#13
রাতের ঘুম না হবার সাথে সাথে খাওয়া দাওয়াতেও আর রুচি র‌ইলো না। যার প্রভাব আমার চেহারা আর স্বাস্থ্যেও পড়তে শুরু করলো। পরিবারের সবাই উদ্বিগ্ন হয়ে উঠলো। এমনকি আমার স্বামীর কাছেও খবর পৌঁছে গেলো। আমি শুধু হেসে উড়িয়ে দিয়ে বললাম, ওসব কিছু না। বয়স হচ্ছে তো তাই। কিন্তু ভেতরে ভেতরে বুঝলাম যে খুব তাড়াতাড়ি কিছু করতেই হবে। এভাবে বাঁচা যায় না। একদিন সকাল থেকেই দৃঢ় প্রতিজ্ঞা করলাম যে আজ ও ভার্সিটি থেকে ফিরলেই সুযোগ বুঝে এই ব্যাপারে কিছু বলতেই হবে। অন্তত ছাদে ডেকে নিয়ে টুকটাক মনের কথা বাইরে প্রকাশ করতেই হবে। ন‌ইলে বুকের ভেতর সব চেপে রেখে বুক ফেটে মরে যাবার সম্ভাবনা প্রবল। ওর ভার্সিটি থেকে ফিরবার সময় হতে না হতেই প্রস্তুত হয়ে বসে রইলাম। কলিং বেল বাজতে না বাজতেই দৌড়ে গিয়ে দরজা খুলে দিলাম। কিন্তু সে মুখোমুখি হতেই লজ্জায় তার দিকে তাকাতে পারলাম না। আর সেও কথা না বাড়িয়ে পাশ কাটিয়ে ভেতরে চলে গেল। হতাশায় মরে যেতে ইচ্ছে হচ্ছিল। নিজের ঘরে গিয়ে দরজা লক করে ঝরঝরিয়ে কান্না শুরু করলাম বিছানায় শুয়ে। কাঁদতে কাঁদতে কখন ঘুমিয়ে গেলাম নিজেও টের পাই নি। যখন জাগলাম তখন ছুটে গেলাম ড্র‌ইংরুমে। তিনি তখন গোসল এবং খাওয়া সেরে গভীর ঘুমে মগ্ন। খালি গায়ে, লুঙ্গি পরা শরীরটা দেখে বুকটা চিনচিনিয়ে উঠছিল। ইচ্ছে হচ্ছিল তখন‌ই ওর কাছে ছুটে গিয়ে বুকের ওপর ঝাঁপিয়ে পড়ে নিজের ব্লাউজের বোতামগুলো খুলে দেই। কিন্তু এ শুধু ভাবাই যায়। বাড়িতে তখন বৌমা আর মেয়ে যার যার ঘরে ঘুমাচ্ছে। তাছাড়া কেউ না থাকলেও এভাবে নিজের ব্যক্তিত্ব হালকা করতে আমি পারতাম না। নিজেকে সামলে নিয়ে আবার আমার ঘরে চলে গেলাম। ওর ঘুম ভাঙ্গার জন্য অপেক্ষা করতে লাগলাম। কিছু ক্ষণ পর আবার ড্র‌ইংরুমে গিয়ে দেখলাম সে ঘুম থেকে উঠে পত্রিকা পড়ছে। নিজের মনকে শক্ত করে তার সামনে গিয়ে দাঁড়িয়ে বললাম, অয়ন শোনো। সে চমকে পত্রিকা থেকে মুখ তুলে আমার দিকে তাকিয়ে অবাক হয়ে বললো, কি? আমি আর বলার কোনো ভাষা খুঁজে পেলাম না। আমতা আমতা করে বললাম, না কিছু না। পরে কথা বলবো। এই বলে ছুটে কোনো রকমে সেখান থেকে পালিয়ে গেলাম।
[+] 11 users Like Godhuli Alo's post
Like Reply
#14
(28-04-2024, 02:24 PM)Godhuli Alo Wrote: রাতের ঘুম না হবার সাথে সাথে খাওয়া দাওয়াতেও আর রুচি র‌ইলো না। যার প্রভাব আমার চেহারা আর স্বাস্থ্যেও পড়তে শুরু করলো। পরিবারের সবাই উদ্বিগ্ন হয়ে উঠলো। এমনকি আমার স্বামীর কাছেও খবর পৌঁছে গেলো। আমি শুধু হেসে উড়িয়ে দিয়ে বললাম, ওসব কিছু না। বয়স হচ্ছে তো তাই। কিন্তু ভেতরে ভেতরে বুঝলাম যে খুব তাড়াতাড়ি কিছু করতেই হবে। এভাবে বাঁচা যায় না। একদিন সকাল থেকেই দৃঢ় প্রতিজ্ঞা করলাম যে আজ ও ভার্সিটি থেকে ফিরলেই সুযোগ বুঝে এই ব্যাপারে কিছু বলতেই হবে। অন্তত ছাদে ডেকে নিয়ে টুকটাক মনের কথা বাইরে প্রকাশ করতেই হবে। ন‌ইলে বুকের ভেতর সব চেপে রেখে বুক ফেটে মরে যাবার সম্ভাবনা প্রবল। ওর ভার্সিটি থেকে ফিরবার সময় হতে না হতেই প্রস্তুত হয়ে বসে রইলাম। কলিং বেল বাজতে না বাজতেই দৌড়ে গিয়ে দরজা খুলে দিলাম। কিন্তু সে মুখোমুখি হতেই লজ্জায় তার দিকে তাকাতে পারলাম না। আর সেও কথা না বাড়িয়ে পাশ কাটিয়ে ভেতরে চলে গেল। হতাশায় মরে যেতে ইচ্ছে হচ্ছিল। নিজের ঘরে গিয়ে দরজা লক করে ঝরঝরিয়ে কান্না শুরু করলাম বিছানায় শুয়ে। কাঁদতে কাঁদতে কখন ঘুমিয়ে গেলাম নিজেও টের পাই নি। যখন জাগলাম তখন ছুটে গেলাম ড্র‌ইংরুমে। তিনি তখন গোসল এবং খাওয়া সেরে গভীর ঘুমে মগ্ন। খালি গায়ে, লুঙ্গি পরা শরীরটা দেখে বুকটা চিনচিনিয়ে উঠছিল। ইচ্ছে হচ্ছিল তখন‌ই ওর কাছে ছুটে গিয়ে বুকের ওপর ঝাঁপিয়ে পড়ে নিজের ব্লাউজের বোতামগুলো খুলে দেই। কিন্তু এ শুধু ভাবাই যায়। বাড়িতে তখন বৌমা আর মেয়ে যার যার ঘরে ঘুমাচ্ছে। তাছাড়া কেউ না থাকলেও এভাবে নিজের ব্যক্তিত্ব হালকা করতে আমি পারতাম না। নিজেকে সামলে নিয়ে আবার আমার ঘরে চলে গেলাম। ওর ঘুম ভাঙ্গার জন্য অপেক্ষা করতে লাগলাম। কিছু ক্ষণ পর আবার ড্র‌ইংরুমে গিয়ে দেখলাম সে ঘুম থেকে উঠে পত্রিকা পড়ছে। নিজের মনকে শক্ত করে তার সামনে গিয়ে দাঁড়িয়ে বললাম, অয়ন শোনো। সে চমকে পত্রিকা থেকে মুখ তুলে আমার দিকে তাকিয়ে অবাক হয়ে বললো, কি? আমি আর বলার কোনো ভাষা খুঁজে পেলাম না। আমতা আমতা করে বললাম, না কিছু না। পরে কথা বলবো। এই বলে ছুটে কোনো রকমে সেখান থেকে পালিয়ে গেলাম।

প্রত্যেক মা এর ক্ষেত্রেই বরাবরই এটা খুবই কঠিন,বুক ফাটে কিন্তু মুখ ফাটে নাহ।কিন্তু আপনি এখানে অনেক সাহসি ভুমিকায় আছেন, খালি ব্যক্তিত্ব হানি হবে এই ভয়ে কিছু করতে পারছেন নাহ। আপনার কিন্তু এভাবে অনেক মূল্যবান সময় নষ্ট হচ্ছে,হয়তো এই সময়ে আপনি আপনার সুখের সাগরে ভেসে যেতে পারতেন। সময় অসময়ে ফোন করে ছেলের বাইরে থাকা অবস্থায় ভালো-মন্দের খবর নিন। কোন গার্লফ্রেন্ড আছে কিনা তারও খবর নিন, আস্তে আস্তে এগিয়ে যান।
Like Reply
#15
(28-04-2024, 03:08 PM)Txfaisa Wrote: প্রত্যেক মা এর ক্ষেত্রেই বরাবরই এটা খুবই কঠিন,বুক ফাটে কিন্তু মুখ ফাটে নাহ।কিন্তু আপনি এখানে অনেক সাহসি ভুমিকায় আছেন, খালি ব্যক্তিত্ব হানি হবে এই ভয়ে কিছু করতে পারছেন নাহ। আপনার কিন্তু এভাবে অনেক মূল্যবান সময় নষ্ট হচ্ছে,হয়তো এই সময়ে আপনি আপনার সুখের সাগরে ভেসে যেতে পারতেন। সময় অসময়ে ফোন করে ছেলের বাইরে থাকা অবস্থায় ভালো-মন্দের খবর নিন। কোন গার্লফ্রেন্ড আছে কিনা তারও খবর নিন, আস্তে আস্তে এগিয়ে যান।

এটা কিন্তু কোনো গল্প নয়। আমার নিজের জীবনে ঘটে যাওয়া বাস্তব ঘটনা। আর ঐ সময়টায় আমি মানসিকভাবে এতোটাই দুর্বল হয়ে পড়েছিলাম যে মা ছেলের স্বাভাবিক কথাবার্তাও বলতে পারতাম না।
[+] 3 users Like Godhuli Alo's post
Like Reply
#16
সেটাতো বুজতে পেরেছি, ছেলের সাথে এখন কতদূর এগোলেন? আপনাদের মাঝে কিছু কি ঘটেছে? আর এই ফোরামের সন্ধান কিভাবে পেলেন? কিভাবে ছেলের প্রতি এতো দুর্বল হয়ে পড়েন? একটু জানাবেন
Like Reply
#17
(28-04-2024, 04:01 PM)Txfaisa Wrote: সেটাতো বুজতে পেরেছি, ছেলের সাথে এখন কতদূর এগোলেন? আপনাদের মাঝে কিছু কি ঘটেছে? আর এই ফোরামের সন্ধান কিভাবে পেলেন? কিভাবে ছেলের প্রতি এতো দুর্বল হয়ে পড়েন? একটু জানাবেন

ধীরে ধীরে সবকিছুই জানবেন। ধারাবাহিক ভাবেই জানাবো সবকিছু।
[+] 1 user Likes Godhuli Alo's post
Like Reply
#18
(28-04-2024, 04:08 PM)Godhuli Alo Wrote: ধীরে ধীরে সবকিছুই জানবেন। ধারাবাহিক ভাবেই জানাবো সবকিছু।

আপনার জীবনের এই নিষিদ্ধ গল্প শোনার জন্য অপেক্ষায় আছি,বেশি অপেক্ষা করাবেন নাহ।আপনার এই সম্পর্কে আপনি অনেক সাহসি ছিলেন।আমাদের আম্মুরাও এরকম ভুমিকায় থাকলে আজ অন্যরকম থাকতাম,আসলে জিএফ থাকার পরও আম্মুর প্রতি একটু বিশেষ ফিলিং আসে আম্মুর কথা চিন্তা করলে পাগল হয়ে যাই।যদিও এখন আম্মুর তেমন জৌলুস নেই।
Like Reply
#19
(28-04-2024, 04:32 PM)Txfaisa Wrote: আপনার জীবনের এই নিষিদ্ধ গল্প শোনার জন্য অপেক্ষায় আছি,বেশি অপেক্ষা করাবেন নাহ।আপনার এই সম্পর্কে আপনি অনেক সাহসি ছিলেন।আমাদের আম্মুরাও এরকম ভুমিকায় থাকলে আজ অন্যরকম থাকতাম,আসলে জিএফ থাকার পরও আম্মুর প্রতি একটু বিশেষ ফিলিং আসে আম্মুর কথা চিন্তা করলে পাগল হয়ে যাই।যদিও এখন আম্মুর তেমন জৌলুস নেই।

আমি কতোটা সাহসী জানি না। তবে আমার ছেলে প্রথমে না আগালে আমি কখনোই এমন কিছুর কথা ভাবতাম‌ই না কখনো। এবং শুরুর দিকে আমি বিরক্ত হবার পরেও যদি সে নিজের জায়গায় অনড় না থাকতো তাহলে এতো কিছু কখনোই ঘটতো না। শুরুটা একজন পুরুষকেই করতে হয় আর মায়েরা মা হলেও সবকিছুর পরেও একজন নারী তাই সাড়া না দিয়ে উপায় থাকে না। কারণ আর যাই হোক, পেটের ছেলেকে পর করে দেয়া যায় না। জোর জবরদস্তি করে নয়। ধৈর্য ধরে, প্রেম দিয়ে, ভালোবাসা দিয়ে মাকে জয় করাটা কঠিন কিছু নয়।
[+] 2 users Like Godhuli Alo's post
Like Reply
#20
(28-04-2024, 04:55 PM)Godhuli Alo Wrote: আমি কতোটা সাহসী জানি না। তবে আমার ছেলে প্রথমে না আগালে আমি কখনোই এমন কিছুর কথা ভাবতাম‌ই না কখনো। এবং শুরুর দিকে আমি বিরক্ত হবার পরেও যদি সে নিজের জায়গায় অনড় না থাকতো তাহলে এতো কিছু কখনোই ঘটতো না। শুরুটা একজন পুরুষকেই করতে হয় আর মায়েরা মা হলেও সবকিছুর পরেও একজন নারী তাই সাড়া না দিয়ে উপায় থাকে না। কারণ আর যাই হোক, পেটের ছেলেকে পর করে দেয়া যায় না। জোর জবরদস্তি করে নয়। ধৈর্য ধরে, প্রেম দিয়ে, ভালোবাসা দিয়ে মাকে জয় করাটা কঠিন কিছু নয়।
যতদুর জানি ৪০/৪৫ এর পরে মেয়েদের সেক্সে আগ্রহ থাকেনা,আপনার ক্ষেত্রে শুরু কখন হয়েছিলো? অনেক এগিয়েছি নিজেথেকে ৪বছরেও সেক্স হয়নি।ওনার নাকি ইচ্ছে হয়না।তাই মা হলেও অনেক নারী এদিক দিয়ে অনেক পেছনে।তাছাড়া মোবাইল বা অনলাইন জগৎ নিয়ে আগ্রহ কম।যদি এসব সাইটে ভিজিট করাতে পারতাম ভিন্ন কিছু হতেও পারে। আপনার বাকি ঘটনা জানার জন্য উদগ্রীব হয়ে আছি।
[+] 1 user Likes Txfaisa's post
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)