Thread Rating:
  • 5 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest সব পেলে নষ্ট জীবন
#1
মল্লিকা চ্যার্টাজী , ডাক নাম মলি । বয়স ৩৮ । পেশায় কোলকাতার একটি নামকরা কলেজের বায়োলজির প্রফেসার।
অত্যান্ত মার্জিত, ভদ্র , রূচিশীল , বাঙ্গালি গৃহবধূ। এক ছেলে তপেশ চ্যাটাজী কে নিয়ে গড়িয়ার কাছে একটা 3BHK ফ্লাটে থাকেন । বিয়ের চার বছরের মাথায় স্বামী মারা যান ছেলের বয়স তখন সবেমাত্র আড়াই বছর । এখন ছেলের বয়স ১৭ বছর ক্লাস 12 এ উঠেছে বিজ্ঞান বিভাগের ছাত্র সামনের বছর উচ্চমাধ্যমিক দেবে । বিয়ের মাত্র ছয় মাসের মাথায় প্রেগন্যান্ট হয়ে যায় এবং ঘর আলো করে তাদের আদোরের তপেশ উরফে তপু আসে ।  কিন্তু সুখ বেশিদিন সহ্য হয় না হঠাৎ করে স্বামী মারা যায় এবং ছেলে কে নিয়ে একা হয়ে পড়ে । নিজের চেষ্টায় কলেজের গেষ্ট লেকচারার হিসেবে জয়েন্ট করে এবং বর্তমানে ফুলটাইম প্রফেসার হয়ে যায় । বর্তমানে ছেলে কে এবং ছাত্রছাত্রীদের নিয়ে খুব ভালো ভাবেই চলছে ।
[+] 5 users Like M.chatterjee's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
মল্লিকা চ্যার্টাজী হাইট ৫ ' ৫'' , ফর্সা , ৩৮ বছর বয়সী হলেও ২৭/২৮ এর যুবতী বলেই মনে হয় । তার উপর বিধবা হওয়ায় বিয়ের কোন বাহ্যিক চিহ্ন না থাকায় অবিবাহিত যুবতী বলেই মনে করে লোকে । ছেলে সাথে করে নিয়ে হেঁটে যায় যখন কেউ ছেলে না বলে ভাই বলে ভেবে নেই । 

বাঙালি বধু , কাজল কালো চোখ , টিকালো নাক , গায়ের রং যাকে বলে দুধে আলতা , কোমর পর্যন্ত ঘন কালো চুল , মানানসই ঠোঁট , সু- উচ্চ ৩৪ সাইজের খাড়া স্তন যেন এখনো কারোর হাত ই পড়েনি । তবে সব থেকে আকর্ষণীয় হলো ৩৬ সাইজের গোল পাছা । পুরো curvy বডি । নিজেকে সবসময় পরিপাটি করে রাখতে পছন্দ করে । পছন্দের পোশাক বলতে শাড়ি । শাড়ি শায়া ব্লাউজ এর সাথে ভিতরে ব্রা প্যান্টি থাকায় স্তন ও পাছা আরও আকর্ষণীয় হয়ে ওঠে । যা কলেজের প্রফেসর থেকে ছাত্র যে কারও মাথা ঘোরানোর জন্য যথেষ্ট।

শিক্ষিকা হিসেবে ছাত্রছাত্রীদের কাছে খুবই ফেমাস একজন । ওনার পড়া বোঝানোর কৌশল এর জন্য। যারা পড়াশোনা করে তারা পড়ার জন্য ক্লাস করে আর যারা পড়াশোনা করে না তারাও ক্লাস উপস্থিত থাকে কলেজের একমাত্র হট ও সেক্সি টিচার এর স্তন এ পাছা দেখার জন্য । আবার কেউ কেউ তো পড়াশোনার সাথে সাথে মেডাম কে কামোনার চোখে দেখার সুযোগ ও ছাড়ে

না । সবকিছু মিলিয়ে ছাত্রছাত্রীরা ভালোবাসা ও শ্রদ্ধা ও করে । মল্লিকা দেবী ও তার ছাত্রছাত্রীদের খুব ভালোবাসেন। কিছু ছাত্র ছাত্রী ওনার কাছে বায়োলজির টিউশনি ও পড়েন । টিউশন টা ওনি ওনার বাড়িতেই পড়ান ।।
[+] 8 users Like M.chatterjee's post
Like Reply
#3
খুব ভালো শুরু ...গুছিয়ে রয়ে সয়ে বড় conversations দিয়ে লিখুন ..দারুন অন্য রকম গল্প হবে  

আর পারলে সেই এক ঘেয়ে মা ছেলের incest ঢোকাবেন না... Namaskar
Like Reply
#4
সকাল ৬:৩০
ঘুম থেকে উঠে পড়ে মল্লিকা, উঠেই একসেট নতুন ব্রা প্যান্টি শাড়ি শায়া ব্লাউজ নিয়ে বাথরুমে ঢুকে পড়ে । পড়নের হাউস কোট টা খুলে হ্যাঙ্গারে ঝুলিয়ে রাখে । পড়নের নীল প্যান্টি টা কোমর থেকে দুহাত দিয়ে খুলে ফেলে কোমডে বসে পড়ে । কাজ শেষ করে উঠে বাথরুমে থাকা আয়নার সামনে গিয়ে দাঁড়ায় । পড়নে থাকা নীল ব্রা টা খুলে বালতিতে রেখে দেয় । আয়নায় নিজেকে দেখে । দেখে যে বগলে অল্প লোম দেখা যাচ্ছে । হঠাৎ করে নিচে হাত দিয়ে সেখানেও হালকা লোম গোজিয়েছে। মল্লিকা নিজে কে সবসময় পরিস্কার রাখতে পছন্দ করে । কয়েক দিন কাজের চাপে পরিস্কার করা হয়ে ওঠে নি । আজ ভিট দিয়ে একবারে বগল ও নিচের লোম পরিস্কার করে স্নান করে সাথে নিয়ে আসা নতুন ব্রা প্যান্টি শাড়ি শায়া ব্লাউজ পড়ে নিজেকে পড়ি পাটি করে নিয়ে আগের রাতের হাউস কোট ব্রা প্যান্টি ধুয়ে ছাদে সুকাতে দিতে চলে যায় ।

ফিরে এসে ছেলে কে ডাকতে চলে যায় দরজার বাইরে থেকে ডাকতে ডাকতে ঘরে ঢোকে __ তপু এই তপু উঠে পড় ।
তপেশ চ্যাটাজী বয়স ১৭ , মায়ের থেকে লম্বা হয়ে গেছে ৫' ৭'' লম্বা , দেখতে ফর্সা পড়াশোনা তে খুবই ভালো ফুটবল খেলতে ভালবাসে , জীম করা মাসল বডি । পর্ণ দেখা মাস্টারবেট করা এ সবই চলে । ও জানে ওর মা এর একমাত্র অবলম্বন ও মাকে ভালোবাসে শ্রদ্ধাও করে । মা কে নিয়ে কোনো কামনা জন্মায়নি ভবিষ্যতে জন্মাবেনা কে বলতে পারে ।

মল্লিকা: তপু ওঠ , কটা বাজে দেখ
তপেশ: উঠছি মা ‌। আর একটু পড়
মল্লিকা: আমি নীচে গেলাম রান্না বসাই । আমাকে আবার কলেজে যেতে হবে । তুই স্কুলে যাবি তো নাকি ?
তপেশ : হুম যাবো ।

তপেশ উঠে ফ্রেশ হয়ে নীচে এল চা খেয়ে পড়তে বসলো আর মল্লিকা দেবী রান্না বসালো ।
৯ টা ৩০ বাজতে মল্লিকা কলেজের জন্য বেরিয়ে গেল তপেশ এর স্কুল কাছে হওয়ায় ও ১০ টায় বেরোবে ।

বিকেলে ৫ টায় নাগাদ মল্লিকা বাড়ি ফিরে এলো তপেশ আগেই এসে যায় । মল্লিকা এসেই এক সেট পোশাক নিয়ে বাথরুমে ঢুকল। সারাদিনের পড়ে থাকা শাড়িটা শায়া ব্লাউজ গুলো খুলে বালতি তে ভিজিয়ে দিল ধোয়ার জন্য। প্যান্টি টা খুলতে গিয়ে দেখলে পুরো ভিজে গেছে। তখনই মনে পড়ল আজ বাসে আসার সময় খুব ভীড় ছিল বাস টায় । মল্লিকার ঠিক পিছনেই এক যুবক ছিল সেই মল্লিকার পাছা টা একটু টিপে দিয়েছে আর তাতেই এই অবস্থা। এত বছরের উপসী যৌবন টা তো আর কমে না বরং বেড়েই আছে । বাসে ছেলেটা আস্তে আস্তে নিজের কোমর টা তার পাছা টে চেপে ধরে এবং বাসের দুলুনিতে যেন তাকে ঠাপ দিচ্ছে এমন অবস্থা। এত ভিড় ছিল যে একটু নড়তেও পারছিল না কোনদিকে ৫ মিনিট পর স্টপেজ চলে আসায় নেমে পড়ে যেন হাপ ছেড়ে বাঁচে। এই ভাবনা বাদ দিয়ে ফ্রেশ হয়ে বেরিয়ে আসে নতুন ব্রা প্যান্টি শাড়ি শায়া ব্লাউজ পড়ে । এসে টিফিন বানায় নিজের ও ছেলের জন্য।

কিছু ক্ষন পড় কয়েক জন ছাত্র ছাত্রী টিউশন পড়তে আসে
[+] 8 users Like M.chatterjee's post
Like Reply
#5
টিউশন শেষে ডিনার বানায় মা ছেলে খেয়ে যে যার মতো শুতে চলে যায় । এই ভাবে চলতে থাকে তাদের জীবন। এই ভাবে প্রায় বেশ অনেক দিন কেটে যায় ।

হঠাৎ করে একদিন কলেজ থেকে ফিরতে দেরি হয় । ফাইনাল ইয়ারের এক্সাম আছে সামনে টাই মিটিং ছিল । তাই একটু দেরি হয়ে যায় বাস ও খুব ভীড়। আজ আবার ফাইনাল ইয়ারের স্টুডেন্ট দের ই টিউশন আছে সামনে এক্সাম তাই ওদের ও ছুটি দিলোনা । তাড়াতাড়ি করে বাড়ি এসে পড়াবে । কোনো প্রকারে একটা ভীড় বাসে উঠে পড়ল । কিছু দুর আসার পড় এক ছেলে উঠলো এবং ভীড় বাসে ঠেলে ঠুলে গিয়ে মল্লিকার পিছনে দাঁড়ালো । বাসের ঝাঁকুনি তে পিছনে থাকা মল্লিকার পাছায় হাত পড়ে ছেলেটির । এরকম দু একবার হওয়ার পর ছেলেটি সাহস করে পাছায় আবার নিজে থেকে হাত টা বোলায় এবং সাহস করে টিপে দেয় । এই ঘটনা টা মল্লিকার সাথে মাঝে মধ্যেই ঘটে তাই আজ ও কোনো পাত্তা না দিয়ে নিজের মতো দাঁড়িয়ে ছিল আর প্যান্টি ভেজাছিল । বেশ কয়েকবার টেপার পর হঠাৎ খেয়াল করে এতো কলেজের ম্যাডাম মল্লিকা চ্যার্টাজী। ছেলেটি ভয়ে ওখান থেকে বাসের পিছনের সরে যায়।।
একটু পড় কন্ডাক্টার গড়িয়া গড়িয়া বলে চেঁচিয়ে ওঠে বাস থেমে যায় এবং মল্লিকা নেমে পড়ে এবং খেয়াল করে পিছনের দিক থেকে আকাশ নামছে । আকাশ তার স্টুডেন্ট। আকাশ ও যেন হঠাৎ করে দেখতে পেয়ে good evening madam বলে এগিয়ে যায় এবং বাড়ি আসে ।
আকাশ কলেজ টপার পড়াশোনা খুব ভালো কিন্তু মল্লিকার শরীরের প্রতি দূর্বল। graduationশেষ করে বাবার ইচ্ছায় MBA পড়তে বিদেশে চলে যাবে একরকম ঠিক হয়ে আছে ।

যথারীতি বাড়ি এসে মল্লিকা দেখে কয়েকজন স্টুডেন্ট এসে গেছে আকাশ ও তাদের সাথে বসে পড়ে কিন্তু সে যেন আজ নিজের মধ্যে নেই । আসলে বাসে মল্লিকার পাছা হাত বুলিয়ে ও টিপে তার অবস্থা খারাপ ই হয়ে আছে । খারাপ সে একাই নয় মল্লিকাও হয়ে আছে , টেপাটিপি তে তার ও যে রস বেরিয়ে প্যান্টি ভিজে জবজবে হয়ে আছে । সে বেডরুমে ঢুকে আলমারি থেকে ব্রা প্যান্টি শাড়ি শায়া ব্লাউজ নিয়ে বাথরুমে ঢুকে পড়ে । ফ্রেশ হয়ে এসে পড়াতে বসে । আকাশ তো এই সদ্য স্নাত এই মল্লিকাকে দেখে আর নিজেকে control করতে পারে না । সে বাথরুমে যাবে বলে মল্লিকা দেখে যে কমন বাথরুমে সবে তপেশ ঢুকেছে তাই মল্লিকা আকাশ কে নিজের বাথরুমে যেতে বলে এবং আকাশ মল্লিকার বেডরুমে গিয়ে তার এটাচড বাথরুমে ঢুকে পড়ে তাড়াতাড়ি করে প্যান্ট খুলে ফেলে মাস্টারবেট করবে বলে তখনই চোখ পড়ে পাশে বালতিতে রাখা মল্লিকার শাড়ি টা , আকাশ কৌতুহলের সাথে শাড়ি টা সরিয়ে পেয়ে যায় এক অমূল্য সম্পদ মল্লিকার ছেড়ে রাখা গোলাপ ফুল প্রিন্ট করা ব্রা ও প্যান্টি । আকাশ প্যান্টি টা তুলে দেখে ভিজে, প্রথমে ভাবলো হয়তো বালতির জলে ভিজে কিন্তু ভালো করে দেখে নাকের কাছে নিয়ে এসে গন্ধ শোকে এক ঝাঁঝালো কিন্তু আকর্ষণীয় গন্ধ নাকে লাগে । ওর মনে পড়ে বাসের ঘটনা তার মানে ওদের রুচিশীল ভদ্র ম্যাডাম পাছা টেপানি খেয়ে প্যান্টি ভিজিয়েছে। আকাশ আর নিজেকে সামলাতে পারলো না প্যান্টি টা নিজের দন্ড তে চেপে ধরে নাড়াতে লাগলো এতই উত্তেজিত হয়ে ছিল ৩০ সেকেন্ড এর মধ্যে নিজের রস বের করে ফেলল । তারপর আবার সব যেমন ছিল তেমনি রেখে হাত মুখ ধুয়ে জামা প্যান্ট ঠিক করে চলে এলো পড়ার ঘরে । কিন্তু পড়ায় মনোযোগ দিতে পাড়লো না । ও যেন দেখতে পাচ্ছে ম্যাডাম শাড়ি পড়ে নয় বাথরুমে দেখা ব্রা প্যান্টি টা পড়ে খাড়া খাড়া স্তন উঁচিয়ে ওদের পড়াচ্ছে । মল্লিকা এসবের কিছুই টের পেল না । এই ভাবে দিন চলতে লাগলো । আকাশ ও পড়তে আসে কিন্তু একই জিনিষ আর পেল না ।
[+] 10 users Like M.chatterjee's post
Like Reply
#6
এই ভাবে চলতে থাকে তাদের জীবন। কলেজের ফাইনাল এক্সাম আর এক মাস পর । ছাত্র ছাত্রী রা এখন বাড়িতে থেকেই পড়া শোনা করছে । মল্লিকার জ্বর হয় এবং সে টিউশন ছুটি দেয় WhatsApp group a MSG করে । আকাশ ও দেখে মেসেজ টা কিন্তু ওর মাথায় তখন শয়তান ভর করে ও ঠিক করে ও আজ পড়তে যাবে এবং আজ একা থাকবে ও আর ম্যাডাম যদি আজ কিছু পায় । আসার সময় ঘুমের ওষুধ ও নিয়ে নেয় সাথে করে ।গিয়ে যথারীতি বেল বাজায় তপেশ ছিল না তখন ,মল্লিকা গিয়ে দরজা খোলে __
মল্লিকা: একি আকাশ তুমি
আকাশ: হ্যা ম্যাম , আজ তো আমাদের ক্লাস ছিল
মল্লিকা : হ্যা কিন্তু আমার শরীর খারাপের জন্য তো আজ ছুটি দিয়েছি। তুমি গ্ৰুপ দেখোনি ।
আকাশ: না ম্যাডাম , একমাস পড় এক্সাম আজ ই তো লাস্ট ক্লাস তাই কয়েকটি ডাউট ক্লিলিয়ার করবো বলে এসেছিলাম । আমি তো জানি না আপনি ছুটি দিয়েছেন।
মল্লিকা: আচ্ছা এসেছো যখন ভিতরে এসো ।


মল্লিকার পিছনে পিছনে ভিতরে ঢুকলো । যেহেতু মল্লিকা বাড়িতে শুয়ে ছিল শুধু হাউস কোট পড়ে ছিল ভিতরে ব্রা প্যান্টি সবসময় ই পড়ে । আকাশ পিছনে পিছনে যেতে যেতে পাছার দুলুনি দেখতে দেখতে যাচ্ছিল প্যান্টি লাইন ও বোঝা যাচ্ছিলো ।


মল্লিকা : আকাশ তুমি সোফায় বসো আমি আসছি


তারপর মল্লিকা একটার পর একটা পড়া বোঝাতে থাকে এবং ওর জ্বর টাও বাড়তে থাকে একটা । একটা সময় বুঝতে পাড়ে যে ও আর বসতে পারছে না । আকাশ এসব দেখে বলে __
আকাশ : ম্যাম আপনার মেডিসিন কোথায়
মল্লিকা : বেডরুমে টেবিল এ
আকাশ: আপনি বসুন আমি নিয়ে আসছি
মল্লিকা : আচ্ছা নিয়ে এসো
আকাশ : এই নিন



বলে একটা জ্বরের ওষুধ ও একটা ঘুমের ওষুধ দিয়ে দেয় । মল্লিকার খেয়াল হয় না কি ওষুধ দিল । জ্বরের ঘোরে খেয়ে নেয় ।
মল্লিকা আকাশ কে বলে যে ও যেন আজ বাড়ি চলে যায় ।যাওয়ার সময় ও যেন দরজার key lock ta ভিতর থেকে চেপে বাইরের টেনে দিয়ে চলে যায় । আকাশ আচ্ছা বলে আর বলে চলুন আপনাকে বেডরুমে দিয়ে আসি । মল্লিকা বলে ও পারবে একা । এই বলে আকাশ দরজার দিকে যায় আর মল্লিকা বেডরুমে গিয়ে শুয়ে পড়ে ।


প্রায় কিছুক্ষন পর আকাশ চুপিচুপি বেডরুমে যায় এবং দেখে মল্লিকা অঘোরে ঘুমাচ্ছে। আকাশ দুবার ডাকে কোনো সাড়া পায় না । এবার আকাশ আস্তে আস্তে কোটের ফিতা খুলে দুদিকে সরিয়ে রাখে । ওর কাছে এখন সেই কাঙ্খিত বস্তু গুলো রয়েছে। আকাশ ব্রা এর উপর দিয়ে আস্তে করে চাপ দেয় মল্লিকার স্তন জোড়ার উপর । তারপর নীচের দিকে দেখে গুপ্ত সম্পদ টা প্যান্টি ঢাকা । প্যান্টির উপর দিয়ে একবারে হাত বোলায় মল্লিকার গুপ্ত সম্পদ এর উপর । তখনি বিছানায় রাখা মল্লিকার ফোন টায় মেসেজ আসে

তপু ❤️
মা আমি ১০ মিনিট এ আসছি কিছু কি নিয়ে আসবো ।


তার পরই ফোন বেজে ওঠে । দেখে তপু calling.
কল টা দেখে আকাশ ভয় পেয়ে যায় এবং তাড়াতাড়ি করে মল্লিকার ব্রা প্যন্টি পড়া অবস্থার কয়েকটা ফটো তুলে নিয়ে কোট টা ভালো করে বেঁধে । দরজা লক করে আকাশ বাড়ি চলে যায় ।।
[+] 7 users Like M.chatterjee's post
Like Reply
#7
২ দিন পর ,

মল্লিকা এখন পুরো সুস্থ, ঠিক করে সামনের রবিবার স্টুডেন্ট দের এক্সাম এর আগে লাস্ট ক্লাস টা করিয়ে দেবে । সেই মতো গ্ৰুপ এ একটা মেসেজ করে দেয় যে 
“পরশু রবিবার দুপুর ৩ টেই তোমাদের লাস্ট ক্লাশ করাবো সবাই টাইম এ চলে আসবে কেউ মিস করবে না । "

মেসেজ দেখে তো আকাশ এর আনন্দের সীমা নাই। আবার একবার সুযোগ পাবে । 

রবিবার দুপুর ৩ টে ,
মোটামুটি সবাই ই চলে এসেছে আকাশ তো একটু আগেই এসেছে। মল্লিকার পড়নে সুতির শাড়ি ম্যাচিং সায়া আর স্লিভলেস ব্লাউজ এ তৈরি হয়ে পড়াতে বসেছে চোখে হালকা কাজল ঠোঁটে লিপস্টিক । মল্লিকা বাড়িতে থাকলেও নিজেকে পরিপাটি করে সাজিয়ে রাখতে ভালোবাসে । আকাশ তো এ সব সাজ যেন দেখতেই পাচ্ছে না তার চোখে ভাসছে তার ম্যাডাম ব্রা পড়িহিত সুউচ্ছ স্তন দুটো , প্যান্টি যেন কোমড়ে চেপে বসে আছে মেদহীন পেট সুগভীর নাভী। এসব কল্পনার জগৎ থেকে আপাতত বেরিয়ে এসে পড়ায় মনোযোগ দিল ।
  দু ঘন্টা পড়ানোর পর মল্লিকা ছুটি দিয়ে দিল । সবাই কে শুভ কামনা জানিয়ে দিল ভালো করে এক্সাম দেওয়ার জন্য । সবাই চলে গেলে মল্লিকা দরজা বন্ধ করে সোফায় গা এলিয়ে দিয়ে বসে পড়ল । 
একটু পড়েই আবার বেল বাজল। মল্লিকা ভাবলো তপেশ এসেছে , নিজের মনেই বলল ৬ টা না বাজলে যে ছেলে ফুটবল খেলে আসে না আজ ৫ টায় চলে এলো । মল্লিকা দরজা খুলে অবাক আকাশ দাঁড়িয়ে_

মল্লিকা: একি আকাশ তুমি, কোনো সমস্যা ?
আকাশ: হ্যা ম্যাম একটা কথা ছিল।
মল্লিকা; আচ্ছা ভিতরে এসো _

ভিতরে ঢুকে আবার দরজা টা বন্ধ করে দিল ।

মল্লিকা: বলো কি বলবে ? 
আকাশ: আমি আর পারছিনা ম্যাম নিজেকে সামলাতে, আপনাকে নিয়ে অনেক টা ভেবে ফেলেছি _
মল্লিকা : ভেবে ফেলেছি মানে কিছু বুঝলাম না ?
আকাশ: আচ্ছা আপনাকে দেখাচ্ছি বলে _

আকাশ নিজের পকেট থেকে মোবাইল ফোন টা বের করে সেদিনের তোলা মল্লিকার ছবি বার করে দেখায় । মল্লিকা তো ছবি দেখে অবাক___ 

মল্লিকা : এসব কি আকাশ ? 
আকাশ: এটাই তো বলছি , আমি পারছিনা নিজেকে সামলাতে
মল্লিকা: তোমার লজ্জা করে না । এসব করতে আমি তোমার টিচার।
আকাশ: প্লিস ম্যাম আমি একবার আপনাকে দেখতে চাই । প্লিস ম্যাম। 
মল্লিকা: মানে কি । তোমায় আমি পুলিশ এ দেব বলে ফোন টা হাত থেকে কেড়ে নেয় । এবং ছবি গুলো ডিলিট করে দেয় । 
আকাশ: ম্যাম ফোন থেকে ডিলিট করলেন , আমার মন থেকেও ডিলিট করে দিন । আমি যে আর পারছিনা।
মল্লিকা : কবে থেকে এসব চলছে ? 
আকাশ: আপনার এই ফিগার যে কেউ পাগল হয়ে যায় আমি ও 
মল্লিকা: ছিঃছিঃছিঃ আমি তোমার টিচার আকাশ, তোমার থেকে এসব আমি আশা করি নি ।
আকাশ: প্লিস ম্যাম , আপনার ওই গোলাপ ফুল প্রিন্ট প্যান্টি আমাকে পাগল করে দিয়েছে।
এটা শুনে তো মল্লিকা অবাক সেদিন তো ছবি তে নীল প্যান্টি পরা দেখলো । আর ও রকম এক সেট আছে কিন্তু আকাশ জানলো কি করে __ 
মল্লিকা কে ভাবতে দেখে আকাশ ই বলল 

আকাশ: মনে আছে ম্যাম একদিন বাসে একসাথে এলাম 

মল্লিকার মনে পড়েছে _ হ্যা আমি সামনের দিকে ছিলাম তুমি পিছনের দিকে
আকাশ: না আমি ঠিক আপনার পিছনে ছিলাম ।আর সেদিন কেউ আপনার পাছা টিপেছিল 
মল্লিকার মনে পড়লো যে হ্যা সেদিন ভীড় বাসে কেউ খুব করে ওর পাছায় হাত বুলিয়ে টিপে ছিল আর ওর প্যান্টি টা একদম ভিজে গিয়েছিল আর এও মনে পড়লো যে সেদিন ও ওই গোলাপ ফুল প্রিন্ট প্যান্টি টাই পড়েছিল এই কথা গুলো মনে মনে বললেও এতটাই জোরে ছিল যে আকাশ সব শুনতে পাচ্ছিলো 

আকাশ: আপনার প্যান্টি পুরো রসে ভিজে গিয়েছিল। আপনার মনে আছে সেদিন আমি আপনার বাথরুমে গিয়েছিলাম , আপনার পাছা টেপার ফলে মাস্টারবেট করার জন্য গিয়েছিলাম গিয়ে দেখলাম আপনার ভিজে যাওয়া প্যান্টি টা রাখা রয়েছে 
আমি আর সামলাতে পারলাম না নিজেকে ওটা তুলে গন্ধ শুকি ভিজে জায়গাটা জ্বিব বোলাই আর শেষ ওটার ওপর ই মাস্টারবেট করি 

মল্লিকা এসব শুনে আর নিজেকে সামলাতে পারলো না রাগে ঘেন্নায় এক চড় বসিয়ে দিল। আর আকাশ কে বার করে দিল । আর জীবনে যেন ওর মুখ না দেখায় । দরজা বন্ধ করে দিয়েছে । 

আকাশ ও আসতে আসতে বাড়ি চলে গেল । 

পরীক্ষা সামনে এগিয়ে আসতে লাগলো । সব স্টুডেন্ট রা মাঝে মধ্যে ফোন করে কেউ বলে ভয় লাগছে, কেউ কোনো উত্তর জিগ্গাসা করে মল্লিকা যাকে যেমন তার মতো করে বোঝায় কিন্তু আকাশ এর কোন খবর নেই ওর কোন বন্ধু বান্ধব এর সাথেও যোগাযোগ করেনি । মল্লিকা একটু চিন্তায় পড়ে যায় ব্রিলিয়ান্ট স্টুডেন্ট কলেজ টপার ইউনিভার্সিটি টেও রাঙ্ক করতে পারে ।

এই সব ভেবে মল্লিকা আকাশ এর বাবা কে ফোন করে_ 

মল্লিকা : নমস্কার আমি মল্লিকা চ্যার্টাজী , আকাশের বায়োলজির টিচার আপনি আকাশ এর বাবা তো 
আকাশ এর বাবা : হ্যা নমস্কার , আমি আকাশের বাবা 
মল্লিকা: ওর বন্ধু রা বলল ও কোনো যোগাযোগ করে না সামনে এক্সাম , এখনও আডমিড তোলেনি ও ঠিক আছে তো ।
আকাশের বাবা: জানি না ম্যাডাম ওর কি হয়েছে প্রায় ১৫ দিন হয়ে গেল নিজেকে বন্দী করে রেখেছে
মল্লিকা: ওকে কি একবার ফোন টা দেওয়া যাবে 
আকাশের বাবা :: নিশ্চই ,আপনি একটু ধরুন


আকাশ : হ্যালো ম্যাম বলুন
মল্লিকা : কি ব্যাপার তোমার আ্ডমিড তোলোনি কেন 
আকাশ: কাল তুলে নেব আর ম্যাম সরি 
মল্লিকা : কাল কলেজ থেকে সোজা আমার বাড়ি আসবে ১২ কার সময় 
আকাশ: সরি 
মল্লিকা : আসতে বলেছি আসবে । 
আকাশ : ওকে রাখছি । 
মল্লিকা : হুম। 



মল্লিকা ভাবে যে জাস্ট ও একবার দেখতে চেয়েছে । এর ফলে যদি ভালো করে পড়াশোনা করে তাহলে একজন ছাত্রের ভবিষ্যৎ জীবনের ভালোর জন্য ও রাজি । আবার এটাও ভাবলো সেদিন তো ওর হাতে সবকিছু ছিল কারন ও তো বেহুস ছিল পারলেই ও তো যা খুশি করতে পারতো সেসব তো কিছুই করেনি । আমি এই টুকু করলে যদি ওর ভালো হয় তাই হোক । যদিও মল্লিকার এই ধারণা সম্পূর্ণ ভুল । 

পরের দিনের ঘরের কাজ শেষ করে রান্না শেষ করলো তপেশ স্কুলে চলে গেল । মল্লিকা স্নান করে গোলাপ ফুল প্রিন্ট ব্রা প্যান্টি পড়লো শাড়ি শায়া ব্লাউজ পড়ে নিজেকে একটু সাজিয়ে নিল হালকা কাজল একটু লিপস্টিক ব্যাস । যেটা মল্লিকা সবসময় করেই থাকে । 

১২ টা বাজার আগেই ডোর বেল বেজে উঠলো । মল্লিকা গিয়ে দরজা খুলে আকাশ কে ভীতরে আসতে বলল । আকাশ ভীতরে এসে সোফায় বসলো । মল্লিকা মুখোমুখি বসে আকাশ কে বলল 

মল্লিকা:: কেন এমন করছো ? 
আকাশ:: আমি তো আর কিছু করিনি , আপনার সামনে আসিনি নিজেকে বন্দী করেই রেখেছিলাম তো 
মল্লিকা :: সেটাই তো বলছি কেন এমন করছো 
আকাশ:: আমি যে পারছি না 
মল্লিকা:: কি চাও তুমি 
আকাশ:: শুধু আপনাকে একবার দেখতে 
মল্লিকা :: শুধু দেখার ই অনুমতি দেব । এর থেকে বেশী আর কিছু না । তুমি আমাকে স্পর্শ করতে পারবে না 
আকাশ:: তাই হবে আপনাকে ছুঁয়ে কথা দিলাম। 
মল্লিকা :: ওকে তোমায় যখন ডাকবো আসবে 

এই বলে মল্লিকা বেডরুমে ঢুকে যায় ।
একে একে নিজের শাড়ি শায়া ব্লাউজ খুলে শুধু ব্রা প্যান্টি তে থাকে আর আকাশ কে ডাকে
[+] 11 users Like M.chatterjee's post
Like Reply
#8
মল্লিকা নিজের শাড়ি শায়া ব্লাউজ খুলে শুধু ব্রা আর প্যান্টি পরা অবস্থায় আকাশ কে ডাকে
আকাশ ঘরে গিয়ে মল্লিকা কে দেখে আর নিজেকে সামলাতে পারে না ।
আকাশ বলে এই রকম তো আমি আগেই দেখেছি আমি যে পুরো উলঙ্গ ম্যাম কে দেখতে চেয়েছিলাম
মল্লিকা অত্যান্ত লজ্জা পাচ্ছে কিন্তু ও যে বলেছে পিছনের দিকে হাত নিয়ে গিয়ে ব্রা এর স্ট্রাপ টা খুলে স্তন যুগল উন্মুক্ত করে দিল , আকাশ তো হা করে দেখছে কি সুন্দর গোল গোল খাড়া স্তন জোড়া । এবার আস্তে করে বলল ম্যাম প্যান্টি টা খুলুন

মল্লিকা লজ্জায় চোখ বন্ধ করে কোমরের দু পাশে প্যান্টির ইলাস্টিক এ আঙ্গুল গলিয়ে আস্তে আস্তে নামিয়ে দিল । লজ্জায় চোখ বন্ধ করে রেখেছে
ততক্ষণে আকাশ নিজে পুরো উলংগ হয়ে মল্লিকার সামনে দাঁড়িয়ে মাস্টারবেট করতে শুরু করে দিয়েছে

মল্লিকা চোখ বন্ধ অবস্থায় তেই বলল দেখা হয়েছে এবার তাও

আকাশ হাঁপাতে হাঁপাতে বললো আর একটু

আকাশের হাঁপানি শুনে মল্লিকা যেই চোখ খুলেছে অমনি দেখে আকাশ তার লিঙ্গ নিয়ে মৈথুন করে চলেছে
মল্লিকা কিছু বলার আগেই আকাশের বীর্য গিয়ে মল্লিকা পেট নাভি ভরিয়ে দিল

আকাশের হুঁশ ফিরল ও কি করে ফেলেছে তাই ও ছুটে গিয়ে মল্লিকার পা ধরে ক্ষমা চাইতে লাগলো

মল্লিকার প্রথমে রাগ এলেও পরে বুঝলো যে মল্লিকা কে এই অবস্থায় দেখে আকাশ কেন যে কোন ছেলেই মৈথুন করবে

মল্লিকা আকাশ কে বললো যে আমি কোন রাগ করিনি যাও পোশাক পড়ে চলে যাও আর ভালো করে পরীক্ষা দিও ।

আকাশ উঠে মল্লিকা কে ধন্যবাদ দিল আর বলল যে সে এবারেও টপ করবে । বাট শেষে মল্লিকা কে একবার জড়িয়ে ধরলো
আর ঠিক আকাশের লিঙ্গটা মল্লিকার যৌনাঙ্গ তে গোঁজা দিল এবং মল্লিকার তলপেট মধ্যে একটা শীতল স্রোত বয়ে গেল

আকাশ মল্লিকা কে ছেড়ে নিজের পোশাক পড়ে চলে গেল ।

মল্লিকা বাথরুমে ঢুকে নিজের যৌনাঙ্গের উপর হাত বোলাতে লাগলো , আজ এতো বছরের চাপা আগুন আবার বেরিয়ে এসেছে । হাত বোলাতে বোলাতে আনমনে একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়ে নাড়তে লাগলো শেষ পর্যন্ত জল ছেড়ে দিল। তারপর স্নান করে বেরিয়ে এসে পোশাক পড়ে খেয়ে ঘুমিয়ে পড়লো ।
[+] 12 users Like M.chatterjee's post
Like Reply
#9
Superb
Like Reply
#10
মল্লিকা চ্যাটার্জী না মনে হচ্ছে পুরো শ্রীলেখা মিত্র..লাগাবার আগে ..দারুন
Like Reply
#11
অসাধারণ...
[+] 1 user Likes koleyranu's post
Like Reply
#12
মল্লিকার তপেশ কে নিয়ে সাধারণ জীবন যাপন চলছিল। তপেশ ও তার মাকে যঠেষ্ট ভালোবাসে শ্রদ্ধাও করে । সেও বড়ো হয়েছে পর্ন দেখা বা মাস্টারবেট করা এসবের সাথে পরিচিত ও আগে থেকেই । মা মল্লিকা দেবী কে নিয়ে কোনো কামনা কোনোদিন জাগেনি বলে কোনোদিন জাগবে না এমন তো কোনো কথা নেই __
হঠাৎ একদিন

মল্লিকা দেবী যথারীতি কলেজ থেকে ফেরে একটু দেরি হয়ে যায় বাস ও খুব ভীড় । অন্য দিনের মতো আজও কেউ একজন পাছায় হাত বুলিয়েছে কিছু বলছে না দেখে সাহস করে হাত সামনে নিয়ে গিয়ে শাড়ির উপর দিয়েই যৌনাঙ্গের উপর চেপে ধরে রগরে দেয় । মল্লিকা বুঝতে পারে বেশি বাড়াবাড়ি করছে তাই একবার পিছনে রাগি চোখে  তাকালো ছেলেটি সরে যায়
ততক্ষণে যা হওয়ার হয়ে গেছে সেদিনের পর থেকে মল্লিকার যৌন রস একটু বেশি বের হচ্ছে ফলস্বরূপ প্যান্টি পুরো রসে জবজবে হয়ে গেছে। বাড়ি গিয়ে যথারীতি ফ্রেশ হয়ে নতুন ব্রা প্যান্টি পড়ে হাউস কোট টা চাপিয়ে রান্না ঘরে চলে যায় টিফিন বানাতে । তপেশ কোচিং থেকে ফেরে খুব জোর টয়লেট পাওয়ায় উপরে না গিয়ে মা এর বাথরুমে ঢুকে পড়ে। বেরনোর সময় দেখতে পায়  বালতিতে রাখা মা এর পোশাক। আগেও দেখেছে কিন্তু আজ যেন অন্য রকম ফিলিংস হচ্ছিল। মল্লিকা প্যান্টি টা সব শেষে খোলার জন্য সবার উপরেই রাখা ছিল। তপু প্যান্টি টা হাতে তুলে নিয়ে দেখে তলার দিকে পুরো ভিজে ওর অন্য রকম ফিলিংস হয় ভাবে তার মা এর একনও এতো রস বেরোয় । তারপর যেমন ছিল তেমনি রেখে বেরিয়ে আসে । এসে সোফায় বসে এবং দেখতে পায় তার মা রান্না ঘরে কাজ করছে আজ যেন অন্য রকম দেখছে তার সুন্দরী মা এর ফিগার টা কি সুন্দর কি সুন্দর স্তন যুগল খাড়া খাড়া পুরো গোল পাছা এই সব ভাবতে ভাবতে সে দেখে তার লিঙ্গ খাড়া হয়ে গেছে। সে বাথরুমে গিয়ে হস্তমৈথুন করে নিজেকে শান্ত করে অনুভব করে আজ যেন বেশি বীর্য বের হয়েছে বেশি শান্ত লাগছে যে আনন্দ অনুভূতি হচ্ছে আগে কোনোদিন পায়নি । যদিও এসবের কিছুই মল্লিকা দেবী টের পেল না ।।

কিন্তু এদিকে মল্লিকা দেবীর মনে তখন অন্য রং আকাশের লিঙ্গ তা থেকে বেরোনো বীর্য যা সারা গায়ে মেখেছে সবশেষে আকাশ যখন জড়িয়ে ধরেছিল যৌনাঙ্গে আকাশের লিঙ্গের ছোঁয়া । তখন ই এসব ভাবে তখন ই তলপেট দিয়ে শীতল স্রোত বয়ে যায় আর প্যান্টি ভিজে যায় । মল্লিকা ঠিক করে আকাশ কে একটা সুযোগ দেবে ।।

এভাবেই কেটে গেছে আরও এক মাস । আকাশ দের রেজাল্ট ও বেরিয়ে গেল আকাশ শুধু কলেজ নয় পুরো ইউনিভার্সিটি তে টপ করেছে । সব স্টুডেন্ট রা হই হই করে মল্লিকা দেবীর বাড়ি এলেন সবাই পাশ করেছে । সবাই বাড়ি চলে যায় । একটু পড়েই মল্লিকা দেবীর ফোন বেজে ওঠে দেখে আকাশ এর ফোন , ফোন ধরে মল্লিকা বলে কি হলো আকাশ এই তো গেলে এখন ফোন
আকাশ :: ম্যাম বলেছিলাম ফাস্ট হবো হয়েছি আমার গিফট ।
মল্লিকা :: তা তখন ছিলে যখন তখন বললে না কেন
আকাশ:: এটা যে সবার সামনে বলা যাবে না
মল্লিকা :: কি এমন যে সবার সামনে বলা যাবে না
আকাশ :: আমি যে ওই ভাবে দেখতে চাই আর একবার ওটাই আমার গিফট
মল্লিকা :: মনে মনে খুশি হয়েছে বাট মুখে বলল সম্ভব নয় আর
আকাশ :: তাহলে আর আমার কিছু চাই না
মল্লিকা :: ওমনি রাগ হয়ে গেল
আকাশ :: প্লিস ম্যাম এবারে আর আগের মতো কিছু ঘটাবো না শুধু দেখবো প্লিস । আর কয়েক দিন পর চলেই যাবো শুধু একবার মন ভরে দেখতে দিন
মল্লিকা :: কথা দিচ্ছি আগের মতো কিছু ঘটবে না
আকাশ :: একদম ম্যাম
মল্লিকা :: ওকে পরশু বেলা ১১ টা । চলে এসো


আকাশ তো খুশি সে পাগল হয়ে গেছে


আর মল্লিকা সে ভাবছে আকাশ তুমি যদি নিজেকে সামলাতে পারো তাহলে শুধু দেখা কেন আরও অনেক কিছু পাবে বলে নিজেই আনমনে হেসে নিল ।

পরের দিন কলেজ থেকে আসার সময় মল্লিকা ১প্যাকেট কনডম কিনে নিল ।
যথারীতি সেই দিন এসে উপস্থিত হল । সকালর বাড়ির কাজ করে রান্না করল তপেশ খেয়ে ১০ টায় স্কুলে চলে গেল ।
মল্লিকা তাড়াতাড়ি কাজ শেষ করে স্নান এ গেল । নিজেকে পুরোপুরি পরিষ্কার করে নিল কোথাও কোনো অবাঞ্চিত লোম রাখলো না ।



[Image: IMG-20240427-193319-964.jpg]






ফ্রেশ হয়ে নতুন ব্রা প্যান্টি শাড়ি শায়া ব্লাউজ পড়ে নিজেকে পরিপাটি করে সাজিয়ে নিল । জাস্ট রেডি হয়েছে ডোর বেল বেজে উঠলো। হাসি মুখে দরজা খুলে আকাশ কে ভিতরে নিয়ে এলো । আকাশ এসে সোফায় বসলো। মল্লিকা সরবত করে খাওয়ালো । আকাশের আর ধৈর্য্য ধরছে না সে বলেই ফেলল ম্যাম গিফট কখন পাবো ।

মল্লিকা একটু হেসে বেডরুমে চলে গেল গিয়ে আকাশ কে ডাকলো আকাশ গিয়ে দেখে মল্লিকা শাড়ি পড়েই দাঁড়িয়ে আছে।

আকাশ বলল ম্যাম এটা তো আমার গিফট না । আমি বাইরে যাচ্ছি আপনি আগের বারের মতো রেডী হয়ে ডাকবেন এই বলে পিছনে ঘুরে বেরতে যাবে

মল্লিকা ডাকে আকাশ , গিফট কাউকে কি খুলে দেয় গিফট প্যাক করা অবস্থায় দিয়ে হয় যাকে দেয় সে খুলে নেয় । তাহলে আমি কেন গিফট খুলে দেব ।

এই কথা শুনে আকাশ আর এক মুহূর্তও দেরি না করে শাড়িটা খুলে ফেলে,

তারপর আস্তে আস্তে ব্লাউজের হুক গুলো খুলে ফেলে ব্রা পরিহিত ৩৪ সাইজের খাড়া খাড়া স্তন গুলো বেরিয়ে আসে

আসে করে সায়ার দড়িটা খুলে দেয় আর ঝপ করে নিচে পড়ে যায় এবার পিছনে গিয়ে ব্রা এর হুক গুলো খুলে দেয় মল্লিকা ব্রা খুলে ফেলে হাত গলিয়ে সবশেষে আকাশ সামনে এসে কোমরের দু দিকে প্যান্টির ইলাস্টিক ক আঙ্গুল ঢুকিয়ে আস্তে আস্তে নামাতে থাকে আর আকাশ এর মুখের সামনে মল্লিকার যৌনাঙ্গ উন্মুক্ত হয়ে যায় ।

মল্লিকা পা গলিয়ে প্যান্টি টা খুলে আস্তে করে গিয়ে বিছানায় পা দুটো জড়ো করে বসে পড়ে ।

আকাশ বলে উঠলো এটা কি হলো দেখতে দিন দেখুন আমি কিছু করিনি আগের বারের মতো

মল্লিকা বলল তুমি পারবে আমায় দেখে মাস্টারবেট না করে এই ভাবে বাড়ি যেতে

আকাশ আস্তে করে না বলল ।

মল্লিকা :: তবে খুলে ফেল । কিন্তু কিছু করবে না একদম আজ অনেক টা দেখার সময় দেবো

আকাশ এই শুনে নিজেকে পুরো উলংগ করে ফেলল

মল্লিকা এবার বলল কি দেখবে বলো

আকাশ সাহস করে বলল আপনার গুদ

মল্লিকা তো শুনে বলল ছিঃ কি সব ভাসা । কিন্তু গুদ শোনার পর শরীর টা কেমন শীর শির করে উঠলো
মল্লিকা পা জোড়া দুদিকে ছড়িয়ে পুরো খুলে দিল
আকাশ সাহস করে বলল ম্যাম আপনার প্যান্টি থেকে গন্ধ শুকে ছিলাম একবার সামনে থেকে শুকতে চাই

মল্লিকা তো এটাই চাইছিল যে আকাশ এগিয়ে আসুক

মল্লিকা বলল আচ্ছা এসো বাট একটু দূর থেকে যেন স্পর্শ না হয় মনে আছে তো আকাশ মাথা নাড়ল

আকাশ যেই একদম সামনে থেকে গন্ধ শুকছিল মল্লিকা ইচ্ছা করে একটু নড়ে ওঠে আর আকাশ এর ঠোঁট টা ছুঁয়ে যায় মল্লিকার যৌনাঙ্গের উপর আকাশ তো সরি সরি বলতে বলতে দূরে সরে যায়

মল্লিকা মনে মনে বলে আকাশ তুমি পাশ । আজ সব পাবে তুমি বলে আনমনে হেসে উঠে যেটা আকাশের চোখে পড়ে আকাশ বুঝতে পারে যে ম্যাম কিছু মনে করেনি

সে আবার মুখ নিয়ে কাছে যায় আর জিভ বার করে চেটে দেয় ।

মল্লিকা আরামে চোখ বুজে ফেলে ।
আকাশ মুখ তুলে দেখে নেয় একবার ম্যাম কে ব্যাস ও বুজে যার ও পারমিশন পেয়ে গাছে
আকাশ আবার একবার জিভ ঠেকায় এবারে মল্লিকা আর সহতে পারে না আকাশ এর মাথা টা ধরে নিজের যৌনাঙ্গের উপর চেপে ধরে আর বলে আকাশ চোসো ভালো করে
আকাশ তো কাঙ্খিত সম্পদ পেয়ে চেটে চলেছে ।
সুন্দর ফোলা ফোলা গুদের পাপড়ি গুলো খুব বেশি দিন ব্যাবহার না হওয়ায় একটুও ফাঁক হয়নি একদম পাপড়ি গুলো একটার সাথে একটা জুড়ে আছে।
দু হাতে গুদ টা একটু ফাঁক করে জিভ ঢুকিয়ে চাটতে লাগলো চাটতে চাটতে মল্লিকার ক্লিট টায় একবার নাক ঠেকে যায় আর মল্লিকার পুরো শরীর কেঁপে উঠল

আকাশ বুঝতে পারলো মাঝে মাঝে একবার করে ক্লিট টা ডলতে থাকে একটুপর আকাশ তার একটা আঙ্গুল ঢলতে ঢলতে ঢুকিয়ে দেয় নাড়াতে লাগলো মল্লিকা আর নিজেকে সামলাতে পারে না এক ঝটকায় আকাশ কে সরিয়ে দিয়ে উঠে পড়ে

আকাশ বুঝতে পারে না কি হলো ।

মল্লিকা আলমারি থেকে একটা কনডোম এনে আকাশ এর লিঙ্গতে পড়িয়ে দিয়ে নিজে আবার শুয়ে আকাশ কে ডাকে আকাশ একটু ঝুকলে মল্লিকা হাত বাড়িয়ে আকাশ এর লিঙ্গটা নিজের যৌনাঙ্গে সেট করে আকাশ কে চাপ দিতে বলে আকাশ এতোক্ষন ঘোরের মধ্যে ছিল ও ভাবতে পারেনি ম্যাম ওকে দিয়ে চোদাবে । ওর ঘোর কাটতে ও শুরু করে দিল ‌‌ । এখন ম্যাম এর মাখনের মতো দুধ দুটো টিপতে টিপতে ঠাপাতে লাগলো

আর মল্লিকা তো এত বছর পর চোদার জন্য উহ আহ শব্দ করতে লাগলো যা আকাশ কে আরো উত্তেজিত করে তুলতে লাগলো

হঠাৎ মল্লিকা উহ প্লিস জোরে আহ আর পারছি না আকাশ জোরে uff . Aha akash fuck me fast uff . এই করতে করতে ২ মিনিট এর মাথায় জল খসিয়ে দিল মল্লিকা । একটু নিস্তেজ হয়ে গেল । আকাশ তখন আস্তে আস্তে ঠাপ দিতে দিতে দুধ দুটো একটা টিপছে কামরাচ্ছে এই করে করে কখনো ঠোঁটে লিপকিস করছে কখনো গলায় কি স করছে কানের লতি চুষতে লাগলো কিন্তু আকাশ ঠাপ ঠামায়নি আস্তে আস্তে ঠাপিয়ে যাচ্ছে মল্লিকা আবার গরম হয়ে গেল আর আবার বলতে লাগলো জোরে করো আকাশ মজা করে বলল কি করবো ,
মল্লিকা :: যেটা করছো
আকাশ:: কি করছি
মল্লিকা :: চোদো আমাকে জোরে জোরে
আকাশ :: এটা আগে বলবেন তো
মল্লিকা :: অসভ্য
মল্লিকা আবার চিৎকার শুরু করেছে
তবে আকাশ আর বেশি ধরে রাখতে পারবে না সে বললো ম্যাম আমার বেরোবে
মল্লিকা :: আর একটু আকাশ আমার ও খসবে এই বলতে বলতে মল্লিকা আবার জল খসিয়ে দিল আকাশ নিজের লিঙ্গটা বের করে কনডোম খুলে মল্লিকার মুখের কাছে নিয়ে গেছে চোসাতে বলে কিন্তু মল্লিকা এক বারও রাজি হলো না শেষে মল্লিকা পাছা উঁচু করে শুল আর আকাশ মল্লিকার পাছার উপর এক হাত বোলাতে বোলাতে এক হাত দিয়ে নাড়তে লাগলো দু একবার নাড়ানোর পরই পাছার ফুটোয় বীর্য ঢেলে দিল ।

মল্লিকা :: আকাশ কে বলল গিফট কেমন লাগলো । আকাশ বলল জীবনের সেরা গিফট
আকাশ :: এই গিফট কি আর পাবো
মল্লিকা :: না গিফট এক বারই

আকাশ তাতেই খুশি কারন ও এটোতা ভাবেনি কোনোদিন পাবে বলে ।

কিছু ক্ষন মল্লিকার দুধ নিয়ে খেলতে লাগল আর জড়িয়ে শুয়ে রইল
একটু পর উঠে ফ্রেশ হয়ে আকাশ রেডি হয়ে চলে যাবে মল্লিকা মেন দরজা পর্যন্ত এগিয়ে দিতে এলো আকাশ এর ঠোঁট এ কিস করে বিদেশে যাওয়ার শুভ কামনা জানালো । উত্তরে মল্লিকার পায়ের কাছে বসে গুদে একটা গভীর চুমু খেয়ে চলে গেল।

মল্লিকা এসে বেডরুমে শুয়ে পড়ল ভুলে গেল যে আজ শনিবার ছিল স্কুল হাফ ছুটি । এদিকে তপেশ স্কুল থেকে এসে চাবি দিয়ে দরজা খুলে মা মা বলে ডাকতে লাগলো ডাক শুনে ঘুম ভেংগে যায় এবং ছুঁটে বাথরুমে ঢুকে পড়ে ততক্ষণে দেরি হয়ে গেছে যদিও তপেশ এক ঝলক তার মা কে দেখতে পায় পুরো উলংগ স্তন জোড়া পাছা দূর থেকে যৌনাঙ্গ দেখতে পায়না ।

এতেই গরম হয়ে যায় তপেশ আর মাস্টারবেট করে মা কে কল্পনা করে ।
[+] 12 users Like M.chatterjee's post
Like Reply
#13
মল্লিকা ও তপেশ দুজনের জীবন নরমাল ভাবে চলতে থাকলেও কোথাও যেন সূক্ষ পরিবর্তন এসেছে। মল্লিকার আবার এতো বছর পর পাওয়া পূরানো অনুভুতি আর তপেশ এর মল্লিকা কে দেখার দৃষ্টি ভঙ্গি।

তপেশ বাড়িতে থাকলেই লক্ষ করে মল্লিকা দেবীর খাড়া খাড়া স্তন যুগল । কখনও আবার পিছন থেকে পাছার দুলুনি ।
এগুলো যেন এখন বেশি করে তপেশ এর চোখে পড়ে । কখনও চোখে পড়ে শাড়ি টা সরে গিয়ে সুগভীর নাভী।




তপেশ এর মাঝে মাঝে একবার ছুঁয়ে দেখতে চায় ।

এরকম একদিন রবিবার দুপুর বেলা

ছোঁয়ার অছিলায়, তপেশ তখন ছুটে গিয়ে মল্লিকার স্তন জোড়ার তলায় হাত ঢুকিয়ে পেটের কাছে জড়িয়ে ধরে , মল্লিকার পাছার উপর নিজের অগ্ৰভাগ চেপে ধরে , মল্লিকার কাঁধে ঠুতনি রেখে অনুভব করতে লাগলো। যদিও তপেশ এরকম আগেও করতো তাই মল্লিকা এটাকে স্বাভাবিক ভাবেই নেয় কিন্তু তপেশ এর মল্লিকা কে জড়িয়ে ধরার উদ্দেশ্য একবার ছুঁয়ে দেখা আর এর অনুভূতি তপেশ এর কাছে শ্রদ্বা নয় কামোনার ।

তপেশ ঠুতনি টা মল্লিকার কাঁধে রেখে জিজ্ঞেস করে মা কী রান্না করছো
মল্লিকা বলে যে এই তো চিকেন আর ভাত । তুই স্নান করবি কখন
তপেশ জানাই এই তো এ বার

মল্লিকা তখন তপেশ কে বাম হাত দিয়ে ঘুরিয়ে সামনে নিয়ে আসে আর সাইড থেকে হাগ করে কপালে একটা স্নেহের পরশ দিয়ে বলে যা তুই স্নান করে নে ততক্ষণে রান্না হয়ে যাবে । তপেশ চলে যায় নিজের রুমে ।
সাইড থেকে জড়িয়ে ধরার ফলে মল্লিকার বাম স্তন টা তপেশ এর বুকে চেপে বসে আর তপেশ সেটা বুঝতে পারে। তপেশ বুঝতে পারে যে তার লিঙ্গ শক্ত হচ্ছে তাই সে ছুটে নিজের বাথরুমে ঢুকে পড়ে আর কল্পনায় তার মা এর নগ্ন পাছা এ স্তনের স্পর্শ অনুভব করে হস্তমৈথুন করে ।

এই ভাবেই কেটে যায় বেশ কিছু দিন এবারে যেন পাছা এর স্তন এর কল্পনাটা একঘেয়ে হয়ে যায় তপেশ এর ।

তপেশ এর মনে হয় যে তার মায়ের গুপ্ত সম্পদ টা কেমন হবে সেখানে নিশ্চই ঘন কালো চুল এ ভর্তি হবে সেটার গন্ধ কেমন হবে , সবশেষে মনে হয় তার টেষ্ট কেমন হবে । যদিও তপেশ ভাবে যে এগুলো শুধু কল্পনা বাস্তবে যে সম্ভব না কোনোদিন। তার মা এর যৌনাঙ্গ দেখতে পাওয়া। তবুও নিজের মতো কল্পনায় সাজিয়ে নেয় ।


তারপরেই তপেশ এর মনে পড়ে সে তার মা এর ভেজা প্যান্টি দেখেছিল একবার । প্যান্টি থেকে তো সে সেই উত্তেজক smell পেতেই পারে । আর এক মুহূর্তও সময় নষ্ট না করে তপেশ তার মা এর বাথরুমে যায় তার কাঙ্খিত বস্তু টি পাওয়ার জন্য । কিন্তু ভাগ্য তার সাথে ছিল না সে কিছুই পায় না । সে ফিরে এসে ছাদে যায় আর দেখে দে তার মা এর ব্রা প্যান্টি শাড়ি শায়া ব্লাউজ ছাদের দড়িতে ক্লিপ দিয়ে আটকে শুকনো করতে দেওয়া ।
তপেশ আর দেরি না করে সঙ্গে সঙ্গে ক্লিপ খুলে প্যান্টি নিয়ে নিজের ঘরে চলে আসে ।বাথরুমে ঢুকতে গিয়ে মনে পড়ে হাতে প্যান্টির সাথে ক্লিপ রয়েছে । ক্লিপ টা ছুড়ে রেখে দেয় টেবিল এ আর প্যান্টি নিয়ে বাথরুমে ঢুকে পড়ে।

তপেশ প্যান্টি মধ্যে থেকে কাঙ্খিত গন্ধ পাওয়ার জন্য নিজের নাকে চেপে ধরে কিন্তু কাচা হয়ে যাওয়ায় কিছু ই পায় না তবুও যেন অনেক কিছু পেয়ে গেছে । প্যান্টি টা নিজের নাকে চেপে সে কল্পনা করে সে প্যান্টি না নিজের মা এর প্যান্টি ঢাকা গোপন জায়গায় মুখ ডুবিয়ে আছে আর জোরে জোরে নিজের হস্তমৈথুন করতে থাকে এক পর্যায়ে বীর্য বের হয়ে যায় নিজে শান্ত হয় ।

তারপর আবার প্যান্টি ছাদে জায়গা মতো রেখে আসে ।

বিকালে মল্লিকা কলেজ থেকে এসে ফ্রেস হয়ে ছাদে যায় আর সদ্য কাচা পোশাক গুলো মেলে দিয়ে আসতে আর সকালের গুলো তুলে আনতে ।

ছাদে গিয়ে দেখে তার প্যান্টি দড়িতে নয় বরং নীচে পড়ে আছে
সে ভাবে যে হয়ত হাওয়ায় পড়ে গেছে আবার এও ভাবে যে সে তো ক্লিপ দিয়ে আটকে রেখেছিল কিন্তু ক্লিপ টাই বা কোথায় গেল । সেটা নিয়ে আর না ভেবে জামা কাপড় তুলে নিচে চলে আসে ।
[+] 9 users Like M.chatterjee's post
Like Reply
#14
তপেশ এর এখন নতুন খেলা হয়ে গেছে মল্লিকার প্যান্টি শুকতে শুকতে হস্তমৈথুন করা । এরকম ই আরও একদিন ক্লিপ সমেত প্যান্টি নিয়ে চলে আসে তারপর নিজের কাজ শেষ করে আবার রেখে দিয়ে আসে ।

আজও মল্লিকা ছাদ থেকে জামাকাপড় আনতে গিয়ে দেখে যে আজ প্যান্টি টা উল্টে রাখা রয়েছে কোনো ক্লিপ আটকানো নেই আজ একটু কেমন খটকা লাগে । কোনো দিন প্যান্টি উল্টে শুকনো করতে দেয় না ।

পরেরদিন রবিবার ,
সকাল বেলা মল্লিকা ফ্রেশ হয়ে তপেশ কে ডাকতে যায় , তপেশ উঠে বাথরুমে ঢুকলে মল্লিকা তপেশ এর ঘর গোছাতে থাকে । টেবিল গোছাতে দিয়ে দেখতে পায় ছাদে জামাকাপড় শুকাতে দেওয়া দুটো ক্লিপ টেবিল এ রাখা । পরক্ষনেই মনে হয় তবে কি তপেশ তার প্যান্টি হাত দেয় । ভাবতেই মল্লিকার কেমন একটা অনুভুতি হয় । তারপর ঘর গুছিয়ে চলে আসে ।

বেলাতে যখন রান্না করছিল তপেশ আজও ওর মাকে পিছন থেকে জড়িয়ে ধরে । আজ মল্লিকা বুঝতে পারে এই জড়িয়ে ধরার মধ্যে ভালোবাসা নয় কামনা রয়েছে, রয়েছে একবার শরীর ছুঁয়ে দেখা। নিজের পাছার খাঁজে তপেশ এর পুরুষাঙ্গ টা যেন আজ অনুভব করতে পারছে । বুঝতে পারছে তপেশ পাছার উপর একবার চেপে ধরে একটু হালকা করে আবার চেপে ধরে যেন ঠাপ দিচ্ছে। মল্লিকা নিজেকে ছাড়িয়ে নেয় আর তপেশ কে বলে স্নান করতে যেতে । তপেশ ছেড়ে দিয়ে ছুটে চলে যায় ছাদে গিয়ে মল্লিকার প্যান্টি নিতে । প্যান্টি নিয়ে সোজা নিজের বাথরুমে ঢুকে পড়ে। মল্লিকাও চুপিচুপি ছাদে যায় গিয়ে দেখে ওর প্যান্টি নেই রাগ কামনা সব মিলিয়ে একটা কেমন অনুভূতি হয়। মল্লিকাও চুপিচুপি তপেশ এর ঘরে ঢোকে আর দেখে যে তপেশ বাথরুমে এবং দরজা খোলা মল্লিকা উঁকি দিয়ে দেখে যে তপেশ প্যান্টি টা নাকে চেপে নিজের লিঙ্গটা নিয়ে হস্তমৈথুন করছে । মল্লিকা তো এটো মোটা লম্বা লিঙ্গ দেখে তলপেট টা শিরশির করে উঠল। দেখলো তপেশ খুব জোর নারাতে নারাতে ঘন সাদা বীর্য বাথরুমে দেওয়ালে ছিটকে বেরিয়ে এলো । মল্লিকা অনুভব করলো তার দুপায়ের মাঝখানে প্যান্টি টা পুরো ভিজে গেছে। মল্লিকা এর দাঁড়ালো না নিচে চলে গেল।

দুদিন পরের ঘটনা ,

মল্লিকা কলেজ থেকে এসে দেখে তপেশ সোফা তে বসে গেম খেলছে । মল্লিকা নিজের বাথরুমে ঢুকে পড়ে তখন ই তার মনে একটা দুষ্টু বুদ্ধি আসে । বাথরুম থেকে বেরিয়ে বারান্দায় আসে এবং তপেশ এর বাথরুমে যায় গিয়ে ফ্রেশ হয়ে জামাকাপড় না কেচে অমন রেখে দিয়ে বেরিয়ে আসে । বেরিয়ে দেখে তপেশ বিছানায় বসে । মল্লিকা বলে যে সে নীচে যাচ্ছে । যেই ঘর থেকে বেরিয়ে আসে মল্লিকা । মল্লিকা বুঝতে পারে যে তপেশ ছুটে বাথরুমে ঢুকে পড়ে মল্লিকা হেসে উঠে যে তার ছেলে আজ অমুল্য সম্পদ পাবে । তপেশ বাথরুমে ঢুকেই প্যান্টি টা নেয় আর নাকে চেপে ধরে। তবে আজ একটা উগ্ৰ গন্ধ নাকে লাগে । জীভ বুলিয়ে চেটে নেয় কয়েক বার । হস্তমৈথুন করে তার মা এর যে জায়গায় যৌনাঙ্গ চাপা থাকে প্যান্টির ঠিক তার উপর বীর্য বের করে দিয়ে প্যান্টি টা আবার রেখে দিয়ে চলে আসে ।

তপেশ আসলে মল্লিকা আবার যায় জামাকাপড় আনতে গিয়ে দেখে তার প্যান্টির অবস্থা খারাপ হয়ে গেছে । তাতে খকখকে বীর্য ভরতি হয়ে আছে মল্লিকা ছেলের কান্ড দেখে হেসে ফেললো। একটা আঙ্গুল এ করে একটু বীর্য রস নিয়ে মুখে পুরলো কেমন নোনতা আর বিশ্রী লাগলো ।ভাবলো ছিঃ কেউ আবার খায় নাকি অথচ ওর ছেলে ওর যৌনাঙ্গের রস খাওয়ার জন্য পাগল হয়ে আছে।

মল্লিকা এখন আর সঙ্গে সঙ্গে কাপড় ধোয় না তপেশ কে সুযোগ দেয় একবার ছুঁয়ে দেখার । এই ভাবে অনেক দিন লুকোচুরি চলতে লাগলো । তপেশ এখন আর স্কুলে যায়না বেশি বেশিরভাগ দিন বাড়িতে থাকে মা এর প্যান্টির জন্য।
ওর বেষ্টফ্রেন্ড অনিক আসে ওর থেকে নোটস নেয় । কিন্তু পড়াশোনা পুরো অমনোযোগী হয়ে পড়ে । ফলস্বরূপ টেষ্ট পরীক্ষা য় খুব খারাপ রেজাল্ট হয় । মল্লিকা বুঝতে পারে পড়াশোনা না করার কারণ ফলে সেও আর প্যান্টি রাখে না যাতে ছেলে এই খেলা ছেড়ে পড়াশোনা তে মন দেয় । কিন্তু বলে না বাঘ একবার রক্তের স্বাদ পেলে সে কি আর থাকতে পারে রক্ত ছাড়া ।

তপেশ এখন প্যান্টি পেলেও সেই উত্তেজক গন্ধ সেই স্বাদ আর পাচ্ছে না । ফলস্বরূপ তপেশ এর মধ্যে আর সেই চঞ্চল ভাবটা নেই সবসময় মনমরা হয়ে থাকে । যেটা মল্লিকার নজরে পড়েছে। ডিনার করতে ডাকে তপেশ কে । খেতে খেতে জিগ্যাসা করে তার মন খারাপ এর কারন যদিও মল্লিকা সব ই জানে তবে তপেশ তো আর জানে না যে তার মা তার সব কৃতিকলাপ জানে বলে । তপেশ বলে যে পরীক্ষা র জন্য মন খারাপ যদি রেজাল্ট ভালো না হয় তারপর আনমনে বলে যে আমি আর পড়াতে মন বসাতে পারছি না যেটা মল্লিকা শুনতে পায় । মল্লিকা আর কিছু বলে না ।দুজনে খাওয়া শেষ করে যে যার ঘরে শুতে চলে যায় ।
মল্লিকা ভাবে যে তার ছেলে কেন মন বসাতে পারছে না এতে ওর ভবিষ্যতে খারাপ হয়ে যাবে ভালো রেজাল্ট না হলে ভালো কলেজ পাবে না সব কিছু ভেবে ঠিক করে যে তার সব কিছু তো তপেশ কে তাহলে শরীর টা দিতেই বা দোষ কী তখনই মল্লিকার চোখে ভাসে ওঠে তপেশের পুরুষাঙ্গ টা আর মল্লিকার যোনীদেশ ভিজে গেল মল্লিকা আপনমনে বলে উঠলো অসভ্য ছেলে ভিজিয়ে দিল এই বলে হেসে ঘুমিয়ে পড়লো ।
[+] 11 users Like M.chatterjee's post
Like Reply
#15
সেই এক ঘুরেফিরে মা ছেলে incest.. banghead
Like Reply
#16
দারুন এগোচ্ছে। চালিয়ে যান...
আপনাকে একটা pm করেছি, একটু দেখবেন..
Like Reply
#17
E mail korechi
Like Reply
#18
(28-04-2024, 01:13 AM)M.chatterjee আপডেট ফাস্ট আর থাকা যাচ্ছে না Wrote: তপেশ এর এখন নতুন খেলা  হয়ে গেছে মল্লিকার প্যান্টি শুকতে শুকতে হস্তমৈথুন করা  । এরকম ই আরও একদিন ক্লিপ সমেত প্যান্টি নিয়ে চলে আসে তারপর নিজের কাজ শেষ করে আবার রেখে দিয়ে আসে ।

আজও মল্লিকা ছাদ থেকে জামাকাপড় আনতে গিয়ে দেখে যে আজ প্যান্টি টা উল্টে


রাখা রয়েছে কোনো ক্লিপ আটকানো নেই আজ একটু কেমন খটকা লাগে । কোনো দিন প্যান্টি উল্টে শুকনো করতে দেয় না ।

পরেরদিন রবিবার ,
সকাল বেলা মল্লিকা ফ্রেশ হয়ে তপেশ কে ডাকতে যায় , তপেশ উঠে বাথরুমে ঢুকলে মল্লিকা তপেশ এর ঘর গোছাতে থাকে । টেবিল গোছাতে দিয়ে দেখতে পায় ছাদে জামাকাপড় শুকাতে দেওয়া দুটো ক্লিপ টেবিল এ রাখা । পরক্ষনেই মনে হয় তবে কি তপেশ তার প্যান্টি হাত দেয় । ভাবতেই মল্লিকার কেমন একটা অনুভুতি হয় । তারপর ঘর গুছিয়ে চলে আসে ।

বেলাতে যখন রান্না করছিল তপেশ আজও ওর মাকে পিছন থেকে জড়িয়ে ধরে । আজ মল্লিকা বুঝতে পারে এই জড়িয়ে ধরার মধ্যে ভালোবাসা নয় কামনা রয়েছে, রয়েছে একবার শরীর ছুঁয়ে দেখা। নিজের পাছার খাঁজে তপেশ এর পুরুষাঙ্গ টা যেন আজ অনুভব করতে পারছে । বুঝতে পারছে তপেশ পাছার উপর একবার চেপে ধরে একটু হালকা করে আবার চেপে ধরে যেন ঠাপ দিচ্ছে। মল্লিকা নিজেকে ছাড়িয়ে নেয় আর তপেশ কে বলে স্নান করতে যেতে । তপেশ ছেড়ে দিয়ে ছুটে চলে যায় ছাদে গিয়ে মল্লিকার প্যান্টি নিতে । প্যান্টি নিয়ে সোজা নিজের বাথরুমে ঢুকে পড়ে। মল্লিকাও চুপিচুপি ছাদে যায় গিয়ে দেখে ওর প্যান্টি নেই রাগ কামনা সব মিলিয়ে একটা কেমন অনুভূতি হয়। মল্লিকাও চুপিচুপি তপেশ এর ঘরে ঢোকে আর দেখে যে তপেশ বাথরুমে এবং দরজা খোলা মল্লিকা উঁকি দিয়ে দেখে যে তপেশ প্যান্টি টা নাকে চেপে নিজের লিঙ্গটা নিয়ে হস্তমৈথুন করছে । মল্লিকা তো এটো মোটা লম্বা লিঙ্গ দেখে তলপেট টা শিরশির করে উঠল। দেখলো তপেশ খুব জোর নারাতে নারাতে ঘন সাদা বীর্য বাথরুমে দেওয়ালে ছিটকে বেরিয়ে এলো । মল্লিকা অনুভব করলো তার দুপায়ের মাঝখানে প্যান্টি টা পুরো ভিজে গেছে। মল্লিকা এর দাঁড়ালো না নিচে চলে গেল।

দুদিন পরের ঘটনা ,

মল্লিকা কলেজ থেকে এসে দেখে তপেশ সোফা তে বসে গেম খেলছে । মল্লিকা নিজের বাথরুমে ঢুকে পড়ে তখন ই তার মনে একটা দুষ্টু বুদ্ধি আসে । বাথরুম থেকে বেরিয়ে বারান্দায় আসে এবং তপেশ এর বাথরুমে যায় গিয়ে ফ্রেশ হয়ে জামাকাপড় না কেচে অমন রেখে দিয়ে বেরিয়ে আসে । বেরিয়ে দেখে তপেশ বিছানায় বসে । মল্লিকা বলে যে সে নীচে যাচ্ছে । যেই ঘর থেকে বেরিয়ে আসে মল্লিকা । মল্লিকা বুঝতে পারে যে তপেশ ছুটে বাথরুমে ঢুকে পড়ে মল্লিকা হেসে উঠে যে তার ছেলে আজ অমুল্য সম্পদ পাবে । তপেশ বাথরুমে ঢুকেই প্যান্টি টা নেয় আর নাকে চেপে ধরে। তবে আজ একটা উগ্ৰ গন্ধ নাকে লাগে । জীভ বুলিয়ে চেটে নেয় কয়েক বার । হস্তমৈথুন করে তার মা এর যে জায়গায় যৌনাঙ্গ চাপা থাকে প্যান্টির ঠিক তার উপর বীর্য বের করে দিয়ে প্যান্টি টা আবার রেখে দিয়ে চলে আসে ।

তপেশ আসলে মল্লিকা আবার যায় জামাকাপড় আনতে গিয়ে দেখে তার প্যান্টির অবস্থা খারাপ হয়ে গেছে । তাতে খকখকে বীর্য ভরতি হয়ে আছে মল্লিকা ছেলের কান্ড দেখে হেসে ফেললো। একটা আঙ্গুল এ করে একটু বীর্য রস নিয়ে মুখে পুরলো কেমন নোনতা আর বিশ্রী লাগলো ।ভাবলো ছিঃ কেউ আবার খায় নাকি অথচ ওর ছেলে ওর যৌনাঙ্গের রস খাওয়ার জন্য পাগল হয়ে আছে।

মল্লিকা এখন আর সঙ্গে সঙ্গে কাপড় ধোয় না তপেশ কে সুযোগ দেয় একবার ছুঁয়ে দেখার । এই ভাবে অনেক দিন লুকোচুরি চলতে লাগলো । তপেশ এখন আর স্কুলে যায়না বেশি বেশিরভাগ দিন বাড়িতে থাকে মা এর প্যান্টির জন্য।
ওর বেষ্টফ্রেন্ড অনিক আসে ওর থেকে নোটস নেয় । কিন্তু পড়াশোনা পুরো অমনোযোগী হয়ে পড়ে । ফলস্বরূপ টেষ্ট পরীক্ষা য় খুব খারাপ রেজাল্ট হয় । মল্লিকা বুঝতে পারে পড়াশোনা না করার কারণ ফলে সেও আর প্যান্টি রাখে না যাতে ছেলে এই খেলা ছেড়ে পড়াশোনা তে মন দেয় । কিন্তু বলে না বাঘ একবার রক্তের স্বাদ পেলে সে কি আর থাকতে পারে রক্ত ছাড়া ।

তপেশ এখন প্যান্টি পেলেও সেই উত্তেজক গন্ধ সেই স্বাদ আর পাচ্ছে না । ফলস্বরূপ তপেশ এর মধ্যে আর সেই চঞ্চল ভাবটা নেই সবসময় মনমরা হয়ে থাকে । যেটা মল্লিকার নজরে পড়েছে। ডিনার করতে ডাকে তপেশ কে । খেতে খেতে জিগ্যাসা করে তার মন খারাপ এর কারন যদিও মল্লিকা সব ই জানে তবে তপেশ তো আর জানে না যে তার মা তার সব কৃতিকলাপ জানে বলে । তপেশ বলে যে পরীক্ষা র জন্য মন খারাপ যদি রেজাল্ট ভালো না হয় তারপর আনমনে বলে যে আমি আর পড়াতে মন বসাতে পারছি না যেটা মল্লিকা শুনতে পায়  । মল্লিকা আর কিছু বলে না  ।দুজনে খাওয়া শেষ করে যে যার ঘরে শুতে চলে যায় ।
মল্লিকা ভাবে যে তার ছেলে কেন মন বসাতে পারছে না এতে ওর ভবিষ্যতে খারাপ হয়ে যাবে ভালো রেজাল্ট না হলে ভালো কলেজ পাবে না সব কিছু ভেবে ঠিক করে যে তার সব কিছু তো তপেশ কে তাহলে শরীর টা দিতেই বা দোষ কী তখনই মল্লিকার চোখে ভাসে ওঠে তপেশের পুরুষাঙ্গ টা আর মল্লিকার যোনীদেশ ভিজে গেল মল্লিকা আপনমনে বলে উঠলো অসভ্য ছেলে ভিজিয়ে দিল এই বলে হেসে ঘুমিয়ে পড়লো ।
Like Reply
#19
পরের দিন সকালে ঘুম ভাঙ্গার পর মল্লিকা বাথরুমে ঢুকে শাড়ি শায়া টা কোমর পর্যন্ত তুলে প্যন্টি টা নামিয়ে টয়লেট করতে বসলো । দুটো পাপড়ির মধ্যে থেকে একটা ছোট্ট ফুটো থেকে শো শো শব্দ করে জলের ধারা বেরিয়ে এসে মেঝে ভাসিয়ে দিচ্ছে । মল্লিকা ভাবে যে তপেশ যদি এরকম দেখতে চায় , আনমনেই বলে উঠে বয়ে গেছে ওকে হিস করা দেখাতে বলে হেসে ওঠে।তার পর জল দিয়ে যৌনাঙ্গ ভালো করে ধুয়ে প্যান্টি টা তুলে বেরিয়ে আসে।

তপেশ কে ঘুম থেকে ডাকতে যায় গিয়ে দেখে তপেশ ঘোমাচ্ছে মুখ টা সরল নিস্পাপ , নিজেই বলে ওঠে মুখ দেখো কী সরল যেন কিছুই জানে না তার পর ই নিচের দিকে চোখ যেতেই দেখে যে লিঙ্গ টা একদম খাড়া হয়ে আছে, আনমনে বলে দেখো ইস ঘুমের মধ্যে মনে হয় আমার ওখানে মুখ ডুবিয়ে বসে আছে আর এদিকে খাড়া করে ফেলেছে । অসভ্য ছেলে। আচ্ছা ও তো কোনোদিন আমার ওখান দেখেইনি । মনে মনে ভাবে ওকে দেখাতে হবে তার আগে একটু পরীক্ষা করে নিতে হবে । এসব ভাবনা বাদ দিয়ে তপেশ কে ডাকে

তপু বাবা ওঠ কতো সকাল হয়ে গেল পড়তে বসতে হবে তো আর এক মাস পর তোর ফাইনাল এক্সাম। তপেশ এর ঘুম ভেংগে যায় আর আর মল্লিকা নীচে চলে আসে টিফিন বানানোর জন্য ।

তপেশ ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নীচে আসে দেখে মল্লিকা রান্নাঘরে। তপেশ চুপিচুপি মা এর বেডরুমে ঢুকে যদি রাত্রির ভেজা প্যান্টি টা পায় বাথরুমে ঢুকে দেখে কিছু নেই বেরোনোর সময় দেখে বিছানায় একটা প্যান্টি রাখা যেই সেটা হাতে নিয়েছে মল্লিকা অমনি হাত থেকে কেড়ে নেয় আর বলে যে তোর লজ্জা করে না তপু তুই তোর মা এর প্যান্টি হাতে নিয়ে দেখছিস । তপেশ বলে ভুল হয়ে গেছে আর এরকম হবে না কোনোদিন । মল্লিকার পা ধরে ক্ষমা চায় মল্লিকা কোনো কথা বলে না । বেরিয়ে চলে আসে । রান্না ঘরে গিয়ে রান্না শেষ করে। কলেজ চলে যায় ।

বিকালে মল্লিকা যখন আসে তখন তপেশ ছিল না টিউশন গিয়েছিল। মল্লিকা তপেশের বাথরুমে ঢুকে ফ্রেশ হয়ে জামাকাপড় গুলো রেখে দেয় প্যান্টি টা এমন ভাবে রাখে যে তুললে বোঝা যাবে যে তপু নিয়েছিল ।

তপেশ ফিরে বাথরুমে যায়। জামাকাপড় দেখে বাট হাত দেয় না আর । ও জানে মা রাগ করেছে ও ভুল করেছে । ফ্রেশ হয়ে পড়তে বসে যায় । রাতে ডিনার করে শুয়ে পড়ে ।
পরের দিন সকালে মল্লিকা তপেশ কে ডাকতে গিয়ে বাথরুমে ঢুকে এবং দেখে যেমন জামাকাপড় রেখেছে তেমন ই আছে মনে মনে বলে তপু তুই পাশ । ওগুলো কেচে ছাদে দিয়ে আসে এসে দেখে তপেশ একনও ঘুমিয়ে ওকে ডেকে চলে যায় ।

বিকালে কলেজ থেকে এসে মল্লিকা তপেশ এর বাথরুমে যায় ফ্রেশ হয় আর শাড়ি শায়া ব্লাউজ গুলো ধুয়ে নিয়ে এলেও প্যান্টি টা হ্যাঙ্গারে ঝুলিয়ে রেখে দিয়ে আসে। তপেশ সেদিন ও দেখে বাট একটু খটকা লাগে কোনোদিন মা শুধু প্যান্টি রেখে যায়নি হয়তো ভুলে গাছে ।

পরের দিন ও একি জিনিস হয় বাট আজ খটকা লাগলো তপেশ এর ভাবলো হয়তো ওর মা ইচ্ছা করে করছে ও অনেক কদিন মাস্টারবেট করেনি আজ প্যান্টিটা পেয়ে একবার নাকের কাছে নিয়ে আসে সেই চেনা গন্ধ টা আবার পায় আর নিজের লিঙ্গটা শক্ত হয়ে যায় জোরে জোরে নারাতে লাগে শেষে তার মা এর প্যান্টি তে বীর্য পাত করে প্যান্টি টা যেমন ছিল তেমনি রেখে দেয়।

আজ রবিবার একটু দেরি তেই ঘুম ভাঙ্গে মল্লিকার । বাথরুমে ঢুকে ফ্রেশ হয়ে জামাকাপড় পড়ে তপেশ কে ডাকতে যায়। তপেশ এর আজ ঘুম ভেংগে গেছে যেই দেখেছে তার মা আসছে সে চূপ করে শুয়ে থাকে । মল্লিকা গিয়ে আগে বাথরুমে ঢুকে প্যান্টি নেয় দেখে যে বীর্যের দাগ রয়েছে মনে মনে হাসে ।
তপেশ এর কাছে এসে দেখে এখনো ঘুমাচ্ছে । তপেশ ঘোমাচ্ছে ভেবে মল্লিকা বলে দেখো কি নিস্পাপ মুখ টা অথচ কাল আবার প্যান্টিতে হাত দিয়েছে । তপেশ ভাবছে আজ আবার বোকবে কিন্তু তপেশ কে অবাক করে দিয়ে মল্লিকা বলে আমার ডাসা ডাসা দুধগুলোকে নিয়ে একবার ও ভাবে না বাবুর খালি আমার প্যান্টি চাই ।আমার ওখান শুধু কি শুকতে চায় নাকি চুসতেও চায় । শুঁকে যে কী পায় কে জানে বলে নিজেই প্যন্টি টা নিজের মুখে চেপে ধরে বীর্যের গন্ধ নেয় । এই সব শুনে তপেশ চোখ খুলেছে দেখে তার ভদ্র রূচিশীল মা তার বীর্যের গন্ধ নিচ্ছে । তপেশ আবার চোখ বন্ধ করে মনে মনে ভাবে তার মানে তুমি রাজি । মনে মনে বলে শুধু শুকতে নয় তোমার মৌচাকের মধু খেতে চাই আর আমার রস ও খাওয়াবো তোমায় ।

মল্লিকা প্যান্টি টা আঁচলে র তলা দিয়ে কোমরে গুঁজে তপেশ কে ডেকে চলে যায় ।



তপেশ এর মন তো খুব খুশি । তার কাঙ্খিত জিনিস পেতে আর বেশি দেরি নেই আজ না হয় কাল পাবেই । ফ্রেশ হয়ে টিফিন করতে করতে মা কে বলে আজ মটন করতে । মল্লিকা বলে নিয়ে এসে দিতে । তপু বাজারে চলে যায় । মল্লিকা ভাবে যে তপু আবার আগের মত হয়ে গেছে । ভাবে যে কাল প্যান্টি পেয়ে মাস্টারবেট করছে বলে আজ এত হাসিখুশি।

বাজার থেকে এসে তপেশ পড়তে বসে যায় ফাইনাল এর আর বেশি দিন বাকি নেই । আজ পড়াতেও মন বসছে
। প্রায় ২ ঘন্টা পড়ার পর তপেশর মনে হয় যাই নীচে । নীচে গিয়ে দেখে মল্লিকা রান্না করছে তপেশ তার মা এর পাছা জোড়া দেখতে পাচ্ছে তার মা গরমে ঘামে ভিজে গেছে ব্লাউজের উপর দিয়েই পরিস্কার ব্রা এর লাইন দেখতে পাচ্ছে । পেছনের শাড়ি টা পাছার খাঁজে ঢুকে গিয়ে গোল গোল পাছা দুটো স্পষ্ট ফুটে উঠেছে । তপেশ এর পুরুষাঙ্গ শক্ত হয়ে ফুলে উঠেছে । তপেশ পিছন থেকে জড়িয়ে ধরে। পুরুষাঙ্গ টা পাছার খাঁজে ঢুকে গেছে। যেটা মল্লিকা ভালোভাবে অনুভব করতে পারছে ।হাত দুটো সামনে নিয়ে গিয়ে পেটের কাছে রেখেছে। কাঁধে ঠুতনি রেখে জিজ্ঞেস করে আর কত বাকি মা ?
আর একটু তুই যা স্নান করে নে ।

এবারে তপেশ ডান হাত দিয়ে ওর মা এর শাড়ির উপর দিয়ে যৌনাঙ্গ টা চেপে ধরে। মল্লিকা চমকে উঠে আর তপেশ কে বলে এ কি অসভ্যতা তপেশ ।
তপেশ :: তুমি ছেলের ঘরে ভিজে প্যান্টি রেখে আসবে যাতে ছেলে হ্যান্ডেল মেরে মাল ফেলতে পারে । সেটা অসভ্যতা নয় আর আমি হাত দিলেই অসভ্যতা । আমি জেগে ছিলাম সব দেখেছি আর শুনেছি ।

মল্লিকা তো লজ্জায় লাল হয়ে যায় ।

তপেশ এবার বাম হাত টা আঁচলের তলা দিয়ে পেটের উপর রাখে । নাভী তে আঙ্গুল ঢোকায় দেখে কত গভীর । হাতটা এবার লম্বা করে তলপেট এর কাছে দিয়ে শাড়ির ভিতর ঢোকাতে গেলে মল্লিকা বাঁধা দেয় বলে যে এখন না পরে । তপেশ আর জোর করে না সে জানে সে সব পাবে । একবার দুধ টিপে দিয়ে চলে যেতে যেতে ওর মা এর কথা টাই বলে যায় । শুধু শুকতে নয় আমি কিন্তু চুষতে চাই । মল্লিকা অসভ্য ছেলে কোথাকার।

তপেশ মন দিয়ে পড়াশুনা করছে ও আর ওর ফ্রেন্ড অনিক কোনোদিন ওর বাড়ি কোনোদিন অনিক এর বাড়ি এই ভাবে চলতে থাকে ওদের গ্ৰুপ স্টাডি ।
[+] 13 users Like M.chatterjee's post
Like Reply
#20
মা ছেলের ভালোবাসা চোদন কাহিনি

[Image: IMG-20240427-110822.jpg]
[+] 6 users Like Aisha's post
Like Reply




Users browsing this thread: Humayun86, Veronica@, 5 Guest(s)