Thread Rating:
  • 5 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery রাত শবনমী
#1
Heart 
মুখবন্ধ
আজকে একটা ভিন্ন গল্প বলতে এসেছি আপনাদেরকে। গল্পটা না আমার সাথে কানেক্টেড। আর না ইতি কাকিমার সাথে। এটি সম্পুর্ণ ভিন্ন একটি ঘটনা।  



আশা করছি এর মধ্যে নিশ্চয়ই আপনারা আমার প্রথম দুটো গল্প পড়ে ফেলেছেন। হ্যা, লেখক হিসেবে আপনারা আমাকে অপরিপক্ক বলতেই পারেন। তবে সীমিত সংখ্যক লেখা লিখলেও আমি সবসময় চেষ্টা করি যাতে সেই লেখাটা অন্তত মানসম্মত হয়। আর সেই চেষ্টাটা করি বলেই হয়তো কম কম লেখার পরেও পাঠকমহল থেকে আমি যে পরিমাণ সাড়া এবং ভালোবাসা পেয়েছি, তা আমার এই ছোট্ট লেখক জীবনে এক বিশাল অর্জন। কমেন্ট বক্সে হয়তো খুব একটা গঠণমূলক কমেন্ট আপনারা করেন না, তবে মেইল আর টেলিগ্রামে কিন্তু ব্যাপক সাড়া পাই আপনাদের। হোক সেটা রাফ এন্ড টাফ পুরুষ পাঠকের কাছ থেকে অথবা আমার কমনীয় লজ্জাবতী পাঠিকার কাছ থেকে। আর আপনাদের সেই ভালোবাসার টান থেকেই নতুন করে লিখবার অনুপ্রেরণা পাই। আমারও ভীষণভাবে ইচ্ছে করে আপনাদের সাথে আমার জৈবিক আনন্দটুকু ভাগ করে নেবার। এখানে বলে রাখি, আমার এই গল্পটার উৎসটাও কিন্তু ওই টেলিগ্রাম ই….




সত্যি বলতে কি লেখালেখি শুরু করবার পর থেকেই পাঠক মহল থেকে অসামান্য সাড়া পেয়ে আসছি আমি। আর সেজন্য আপনাদের কাছে আমি চির ঋণী। আপনাদের সেই অভুতপূর্ব সাড়ার ধারাবাহিকতাস্বরূপ, আমারই একজন সন্মানীয়া পাঠিকা তার জীবনের এক অপ্রত্যাশিত ঘটনার বিবরণ তুলে ধরেন আমার কাছে। আমাকে অনুরোধ করেন তার জীবনের এই সত্যি ঘটনাকে যেন আমি গল্পের মাধ্যমে উপস্থাপন করি। তার অনুরোধের প্রতি সন্মান এবং শ্রদ্ধা প্রকাশ করেই আজ লিখতে বসলাম নতুন এই গল্প। 




Prologue
আজ থেকে সপ্তাহখানেক আগের কথা। রাত তখন প্রায় ১১ টা বাজে। ডিনার সেরে আমি ফোন নিয়ে বসেছিলাম। একই সাথে ম্যাসেঞ্জারের ভিন্ন ভিন্ন চ্যাট হেডে মাইশা, ইতি আর আমার এক বন্ধুর সাথে চ্যাট করছিলাম। আর তখনই টেলিগ্রামে নতুন একটা আইডি থেকে নক পেলাম “Good Evening.”
আমি রিপ্লাই দিয়ে বললাম, “Good evening. কিন্তু, আপনি…? ঠিক চিনতে পারলাম না যে...”

-“আমি আপনার গল্পের একজন গুণমুগ্ধ পাঠিকা।”
- তাই! তা বেশ তো। আমার লেখা আপনার ভালো লাগে জেনে খুশি হলাম ?
- হ্যা, সত্যিই। আপনার লেখার মাঝে কিছু একটা আছে। পাঠিকা হিসেবে নিজেকে সহজেই কানেক্ট করতে পারি।
- অসংখ্য ধন্যবাদ। এভাবেই অনুপ্রেরণা দিয়ে যাবেন।
- সত্যি বলতে আপনার সাথে কথা বলতে পেরে আমি খুবই এক্সসাইটেড জানেন?
- সে কি? কেন?
- এই যে আপনার মতোন একজন গুণী লেখক আমার সঙ্গে কথা বলছেন!!!
- আরে, কি যে বলেন না। এভাবে লজ্জা দেবেন না প্লিজ.. আপনাদের দোয়ায় টুকটাক লিখি আরকি! তাছাড়া, জ্ঞানী গুণী কিছুই নই আমি।
- এটা আপনার বিনয়। আপনার কোন দিকটা সবথেকে বেশি ভালো লেগেছে জানেন?
- কি?
- এইযে আপনার পোলাইটনেস। পাঠকের সাথে কত সুন্দর করে কথা বলছেন।
- আমি না আমার প্রতিটা পাঠকের প্রত্যেকটা মেইল বা ম্যাসেজই বেশ খুঁটিয়ে পড়ি। আর রিপ্লাই দেবারও চেষ্টা করি। এটাকে বরং আমার একটা বদ অভ্যেসই বলতে পারেন।
- না না ... বদ অভ্যেস হবে কেন! বরং, এটা আপনার খুব ভালো একটা দিক। আর যদি এটাকে বদ অভ্যেসও বলেন, তবে আমি চাইবো সবাই আপনার মতোন বিনয়ী হোক। কারণ, আপনার এই অভ্যেসটার জন্যই তো এখন আপনার সাথে আমার কথা হচ্ছে।
- উমমম….. আমি আসলে আমার পাঠকদের সাথে ইমোশনালি কানেক্টেড থাকতে চাই। আর সেই সাথে চাই ওনারাও আমার গল্পের ঘটনা এবং লেখনীর অনুভূতির সাথে যেন নিজেদেরকে কানেক্ট করতে পারে।
- বাহ বেশ ভালো বলেছেন তো!!!… আমি কিন্তু আপনার লেখা নিয়মিত পড়ি। তবে একটা অভিযোগ... 
- হ্যা, বলুন... 
- আপনি কিন্তু এপিসোড দিতে খুব লেইট করেন। অনেক অপেক্ষা করান আমাদেরকে।
- হাহাহা... এজন্য আমি আসলেই লজ্জিত। করজোড়ে ক্ষমা চেয়ে নিচ্ছি। আসলে ভার্সিটির পড়াশোণার চাপে, আর কিছু পার্সোনাল কারণে খুব বেশি একটা সময় পাইনা। আরেকটা ব্যাপার কি জানেন? ছাই পাস লিখে পোস্ট করতে গেলে অতোটা ইফোর্ট দিতে হয়না। সময়ও লাগেনা। কিন্তু, সবসময়ই আমি চাই আমার লেখাটা যেন মানসম্মত হয়।
- হ্যা, আপনার লেখার কোয়ালিটিই আপনার সবথেকে বড় অর্জন। এটা মেইনটেইন রাখবেন প্লিজ। আর ব্যস্ততার মাঝেও কাইন্ডলি চেষ্টা করবেন একটু দ্রুত আপডেট দিতে। বেশি গ্যাপ পড়ে গেলে আগের এপিসোডের সাথে কানেকশন টা দুর্বল হয়ে যায়।
- ঠিক আছে, আপনার কথা মাথায় রাখবো।
- আচ্ছা।



এরপর বেশ বড় একটা নি:স্তব্ধতা। আমিও ইতি আর মাইশার সাথে চ্যাটে ব্যস্ত ছিলাম বলে ওনাকে আর কোনও টেক্সট করিনি।। ওদিকে কাল সকালে আমার একটা এক্সামও আছে। সেটাও আবার আমাদের ভার্সিটির সবথেকে হট ম্যামের কোর্স। প্রিপারেশন যদিও শূণ্যের কোটায়, তবু পড়তে তো বসতে হবেই। ইতি আর মাইশাকে বাই বলে পড়ার টেবিলে যাবো, ঠিক তখনই ও পাশ থেকে আরেকটা টেক্সট পেলাম।
- আপনি কি ব্যস্ত?
আমি ভদ্রতার খাতিরে বললাম, “নাহ! তেমন একটা না। কিছু বলবেন?”
- হ্যা, আপনাকে কিছু বলার ছিলো। কিন্তু, আসলে কিভাবে শুরু করবো ঠিক বুঝে উঠতে পারছি না।
- আপনি আমার পাঠিকা। এতো সংকোচের কিছু নেই। বিন্দাস বলে ফেলুন।
- আপনি আমার কথাটাকে যে কিভাবে নেবেন…
- আহা! বলুনই না। না শোণবার আগ পর্যন্ত তো নেয়া না নেয়ার প্রশ্নই আসছে না ?
- ঠিকাছে…. বলছি।



এরপর আবার কয়েক মিনিটের খামোশিয়া। টাইপিং দেখাচ্ছে। অর্থাৎ, উনি কিছু লিখছেন। এদিকে আমাকে পড়তে বসতে হবে। অপেক্ষা করতে না পেরে আমি নিজেই আবার টেক্সট করলাম, “কই বলুন?” ?
- আমার একটা গল্প আছে...... ঠিক গল্প নয়। আমার জীবনের ঘটনা।
- বেশ!
- লিখবেন আপনি?… 

(সত্যি বলতে এমন লিখার অনুরোধ আমি এর আগেও বেশ কয়েকবার পেয়েছি। তবে, সেগুলোর কোনোটাকেই আমার ঠিক লিখাবার মতোন প্লট বলে মনে হয়নি। তাই ওনাকে বললাম, “যদি ঘটনাটা লিখবার মতোন হয় তবে লিখবো বৈকি। কিন্তু, হ্যা, আমাকে কিন্তু পুরো ঘটনাটা আগে বলতে হবে। একদম যা ঘটেছে তাই। With every single details.. এবং সেটাও কোনোরকম রঙ চং না চড়িয়ে। আমি লেখক। লেখার স্বার্থে রঙ চড়াতে হলে, সে কাজটা আমিই করবো।”
- বেশ! 


তারপর উনি আমাকে চ্যাটবক্সে সংক্ষিপ্ত আকারে যা শোণালেন তাতে আমি একইসাথে ভয়ানকভাবে অবাক আর শিহরিত হলাম। সত্যিই যেন শিরদাঁড়া দিয়ে শিহরণ বয়ে গেলো আমার। এমন একখানা ঘটনা। 

এ যেন ক্রাইম পেট্রোলের কোনো এপিসোড শুণছি আমি। ঘটনাটা নাটকীয় হবার সাথে সাথে চটির প্লট হিসেবেও দারুণ রগরগে। তবে, কেন জানি আমার মনে হলো যিনি আমার সাথে চ্যাট করছেন, উনি হয়তো কোনো ভদ্রমহিলা নন। বরং, কোনো এক ভদ্রলোক। এবং, এটিও উনার মস্তিষ্কপ্রসূত কোনো উত্তেজক প্লট।



এমন কোনো পাঠকের যৌনতার খোরাক মেটাতে তো আমি লিখবো না। তাই ওনাকে আর কোনো রেসপন্স করলাম না। আমাকে চুপচাপ থাকতে দেখে অপরপাশ থেকে উনি জিজ্ঞেস করলেন, “কি হলো? বিশ্বাস হচ্ছে না বুঝি?”
আমি বললাম, “না, তা ঠিক নয়। আপনার সাথে ভয়েজে কথা বলা যাবে?”
- বুঝেছি। আপনার মনে হচ্ছে যে আমি ফেক। পুরুষ মানুষ। মেয়ে সেজে কথা বলছি। তাইতো? 
- না.. ঠিক তা না… 
- দেখুন, আমার আইডিটা ফেক হলেও, মানুষটা কিন্তু আমি আসল।
- ঠিক আছে… মেনে নিলাম। কিন্তু, আপনাকে কল দেয়া যাবে কি?
- এখন তো অনেক রাত। কালকে কথা বলি কেমন...?

উনি কলে আসতে রাজি না হওয়ায়, আমার মনে আর সন্দেহের কোন অবকাশ রইলো না যে উনি আদোতে একজন পুরুষ মানুষ। শুধু শুধু ফেইক আইডির সাথে এতোক্ষণ ধরে কথা বলে সময় নষ্ট করলাম। কাল সকালে এক্সাম। তাই আর কথা না বাড়িয়ে উত্তর দিলাম, “ঠিক আছে। কাল কথা হবে। শুভরাত্রি।”
 



সারারাত ধরে প্রিপারেশন নিলাম ঠিকই। কিন্তু, এক্সাম হলো একদমই বাজে। এ হেন বাজে একটা এক্সাম দিয়ে ভীষণ রকমের একজস্টেড লাগছিলো। পরে আমি, ঈশিতা, আবির, সানজানা আমাদের গোটা গ্রুপ মিলে রেস্টুরেন্টে গেলাম চিল করতে। তাতে মুড ঠিক হলেও, না ঘুমানোর দরুণ শরীরের ক্লান্তি কিন্তু কমলো না একরত্তিও। 



এদিকে কাল রাতের বেলা পাঠিকা সেজে কেউ একজন যে আমাকে নক করেছিলো, তা যেন বেমালুম ভুলেই গিয়েছি আমি। সন্ধ্যের পর ওই আইডি থেকে আবার একটা ম্যাসেজ এলো- “এইযে শুণছেন?”
“ধুর! আবার সেই ফেইক আইডির ম্যাসেজ।” এই ভেবে এবারে আমি ইচ্ছে করেই ম্যাসেজটাকে ইগনোর করলাম। এর কিছুক্ষণ পরেই এলো অডিও কল। আমি তখন মাত্রই রেস্টুরেন্ট থেকে বাসায় ফিরেছি। বাথরুমে ঢুকেছি ফ্রেশ হতে। “আশ্বর্য ফেইক আইডি হলে আবার আমাকে কল দিলো কেন...?” ভাবতে ভাবতেই কল টাকে রিসিভ করলাম।

“হ্যালো...... আসসালামু আলাইকুম।” ওপাশ থেকে প্রাণ জুড়ানো মিষ্টি একটা কন্ঠস্বর ভেসে এলো। আমি সালামের উত্তর দিলাম।
- “কি! বিশ্বাস হচ্ছিলো না তাইতো...? আসলে কাল বেশ রাত হয়ে গিয়েছিলো। শুয়ে পড়েছিলাম। পাশে হাজনেন্ড ছিলো। তাই, কথা বলার মতোন সিচুয়েশান ছিলোনা। তখন যদি বিছানা থেকে উঠে গিয়ে আপনার ফোন ধরতাম, তাহলে ও সন্দেহ করতো।”
- ইটস ওকে... আমি দু:খিত আপনাকে ভুল বুঝবার জন্য। আসলে অনেক সময় ছেলেরা মেয়ে সেজে আমাকে ম্যাসেজ করে কিনা! তাই…..
- না না আপনাকেই বা দোষ দেই কিকরে! আমি নিজেই তো মেয়ে মানুষ হয়েও, সমস্ত লাজ লজ্জার মাথা খেয়ে নিজের জীবনের গল্প শোণাতে এসেছি আপনাকে। কোনো মেয়ে এমন একটা ঘটনা লিখতে বলবে, তা আপনিই বা কেন বিশ্বাস করবেন বলুন!



আমি এবারে খানিকটা লজ্জিত স্বরেই বললাম, “কালকের জন্য আমি আসলেই দু:খিত। আমাকে ক্ষমা করবেন।” ওপাশে তখন নিস্তব্ধতা। আমি বলে চললাম, “কিছু মনে না করলে আমি আপনার ঘটনাটা পুরোটা শুণতে চাই। With every single details... তবে তার আগে আপনার কাছে কিছু প্রশ্ন ছিলো, সেগুলোর উত্তর থেকেই আপনাকে নিয়ে আমার মনের মাঝে একটা সম্যক প্রতিফলক তৈরি করবো। তারপর আমার কলমের বুণনী চলবে। এতে আপনার আপত্তি নেই তো?”
- প্রশ্ন! আচ্ছা করুন… ও হ্যা, তার আগে বলুন তো, আমার নামটা কি?
আমি লজ্জায় পড়ে গেলাম। এই যাহ এতক্ষণেও ওনার নামটাই যে শোণা হয়নি! 
- যার জীবনের ঘটনা লিখবেন তার নামটাই জানেন না দেখেছেন? হাহাহা......”
সত্যিই তো! কি লজ্জাজনক ব্যাপার! তবে আমি এবার একপ্রকার জোর করেই লজ্জা এড়িয়ে বললাম, “নাম টা এখানে মুখ্য নয় ম্যাডাম। আর আমি জানতে চাইলেও আপনি সত্যি নামটাই বা কেন বলবেন, তাইনা?”
Intelligent…. (ওপাশ থেকে কমপ্লিমেন্ট এলো।)
- তাহলে, আমি কি প্রশ্নগুলো করতে পারি!......? আর হ্যা, আপনি যদি চান তাহলেই ওগুলোর উত্তর দেবেন। না চাইলে স্কিপও করতে পারেন।
- আচ্ছা করুন প্রশ্ন……..
- আচ্ছা তার আগে বরং ফরমালি পরিচিত হয়ে নেই। আমি জিমি। (এরপর আমি কোথায় থাকি, কি নিয়ে পড়ছি সবই ওনাকে সংক্ষিপ্ত আকারে বললাম।)
- বাহ বেশ! আপনার বয়েসী আমার এক ছোটভাই আছে। 
(এই যাহ! মহিলা আমার থেকে বয়সে বড়! ধুর! একটা প্রেম প্রেম গন্ধ পাচ্ছিলাম। সেটা শুরুতেই মিলিয়ে গেলো। অবশ্য উনি যেহেতু বিবাহিতা সেহেতু বয়সে বড় হওয়াটাই তো স্বাভাবিক। আর সত্যি বলতে, ইতির আধপাকা আর দীপ্তির পুরো জাঁদরেলি গুদ মারবার পর থেকে আমার না ইদানিং একটু ভাবী বা আন্টি টাইপ মহিলাই ভাল্লাগে।)


আমাকে চুপ থাকতে দেখে উনি জিজ্ঞেস করলেন, “হ্যালো, আপনি শুণতে পাচ্ছেন?”
- জ্বি, শুণতে পাচ্ছি। আপনার নাম টা….? আপনি কি করেন? আর আপনার বয়েসটা জানা যাবে কি?
- হ্যা, নিশ্চয়ই যাবে। আমার সাতাশ চলছে। মার্চে ২৮ এ পা দেবো। আর করা বলতে, আপাতত পুরোপুরি হাউজওয়াইফ। সরকারী চাকুরির জন্য ট্রাই করছি।

(আচ্ছা, বেশ বেশ। মনে মনে বললাম আমি। তাহলে ভদ্রমহিলা বিবাহিতা হলেও খুব একটা পাকনা না। ২৭ এর গুদ আমার চাখা হয়নি। তবে, সদ্যই ত্রিশে পা দেওয়া ইতি কাকিমার গুদের গরমী চেখে দেখেছি। কি জনি, হয়তো ইনিও আমার ইতি সোনার মতোই খুব তেজি গুদের অধিকারিণী হবেন।)
- আপনার নামটা কিন্তু বললেন না…..
- আপনিই তো বললেন, নাম বললে মিথ্যে বলবো। তাই আর বলিনি।
- আহা… কথা ধরছেন আমার তাইনা! বলুনই না….
- আমি ইশরাত। উমমম…. ইশরাত জাহান শবনম।
- ইশরাত! বাহ খুব সুন্দর নাম।
- আর শবনম…?
- শবনম তো নেশা ধরানো নাম…. হাহাহা….
- তাই বুঝি….
- জ্বি ম্যাডাম। তা আপনাদের বিয়ে হয়েছে কতদিন?
- উমমম...... দাঁড়ান হিসেব করে নেই... উমমম...... ১ বছর ৯ মাস।
-আচ্ছা। বয়সে আমার থেকে যে বড় হয়ে গেলেন….
- হু। আপনি চাইলে আমাকে আপু বলে ডাকতে পারেন।
- “ইশরাত আপু” নাহ! ভালো শোণাচ্ছে না। 
- হাহাহা….
- আপনাদের কি লাভ ম্যারেজ নাকি এরেঞ্জড?
- না লাভ নয়। আমাদের অ্যারেঞ্জড ম্যারেজ।
- আচ্ছা!!!
- বিয়ের আগে কোনও ঘটনা......? মানে প্রেম টেম…......?

-“না বিয়ের আগে বা পরে কারোর সাথেই প্রেম-টেম করা হয়ে ওঠেনি। আসলে ছোট থেকেই খুব লাজুক প্রকৃতির আমি। তাছাড়া রক্ষণশীল পরিবারে বড় হয়েছি। ছেলেবেলা থেকেই মারাত্মক রেস্ট্রিকটেড লাইফ লিড করেছি। কিন্তু, তারপরও যেহেতু দেখতে শুণতে খারাপ ছিলাম না, তাই ছোট থেকেই প্রেমপত্র, প্রেমের প্রস্তাব এগুলো পেয়েছি অনেক। ওদের মধ্যে কাউকে কাউকে ভালোও লাগতো। কিন্তু, কিছু করে উঠতে পারিনি জানেন শুধুমাত্র সাহসের অভাবে!!!…
-আচ্ছা তারপর?
-তারপর ইউনিভার্সিটিতে যখন ভর্তি হলাম তারপর থেকেই ফ্যামিলি আমাকে পাত্রস্থ করলাম জন্য উঠে পড়ে লাগলো। তবে আমি বাড়িতে বলে দিয়েছিলাম গ্রাজুয়েশনের আগে বিয়ে না।
-আচ্ছা বেশ!!! তারপর…?
- গ্রাজুয়েশনের পর একের পর এক ছেলের প্রস্তাবে তখন আমি টালমাটাল। অনেক কষ্টেও এবার আর বিয়ে আটকাতে পারলাম না। আপনার ভাইয়াকে দেখেশুনে আমার বাড়ির সবার বেশ ভালো লাগলো। ওদের বাড়ি থেকেও আমাকে অনেক পছন্দ করলো। তারপর আর কি? শুভদিন দেখে আমাদের চার হাত এক করে দিলো।
-আপনি কি মানসিকভাবে প্রস্ত্তত ছিলেন এই বিয়ের জন্য?
- দেখুন, যেহেতু আমি একটা রক্ষণশীল বাড়ির মেয়ে, এরকম পরিবারে আমাদের মেয়েদের ব্যক্তিগত ইচ্ছে অনিচ্ছাকে খুব একটা দাম দেয়া হয়না। জানতাম পারিবারের পছন্দেই বিয়ে করতে হবে। তাই একপর্যায়ে এসে আমিও মানসিকভাবে প্রস্তুতি নিয়ে ফেলেছিলাম।
- তা ভাইয়ার সাথে আপনার সম্পর্ক কেমন?
- খুবই ভালো। ও একদম মাটির মানুষ।
- আর বিছানায়?
- সেখানেও। বলতে দ্বিধা নেই, এই কিছুদিন আগেও ভাবতাম  ওই বুঝি সেরা।
- কিছুদিন আগে….! মানে, এখন সেটা মনে হয়না?
- হ্যা হয়…. (তারপর একটু থেমে বললেন) ও ভালো। বেশ ভালো।
- তবে?
উনি চুপ।
- ওনার চাইতেও বেটার পারফর্মার পেয়েছেন নিশ্চয়ই। 
উনি এখনও চুপ।
- চুপ করে থাকলে তো হবে না ম্যাডাম। আচ্ছা…. এবারে আমাকে পুরো ঘটনাটা একদম শুরু থেকে বলুন তো……


এরপর প্রায় ঘন্টাখানেক ধরে আমি ওনার সে রাতের সমস্ত ঘটনা শুণলাম। আমার আসলেই বিশ্বাস হতে কষ্ট হচ্ছিলো। তবু, বক্তা যেহেতু খোদ মহিলা নিজেই, আর কথাগুলো বলার সময় ওনার কন্ঠ থেকে যে অভিব্যক্তি আর উৎকন্ঠা ঝরে পড়ছিলো তাতে করে মনের মাঝে আর অবিশ্বাস পুষে রাখতে পারলাম না। এ যেন জলজ্যান্ত ক্রাইম পেট্রোলের এপিসোড। ভীষণ ভয়ানক। আর সেই সাথে ভীষণ রগরগে…..
[+] 6 users Like Aphrodite's Lover's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Good start
[+] 1 user Likes D Rits's post
Like Reply
#3
Valo lagce
[+] 1 user Likes Shyamoli's post
Like Reply
#4
(22-04-2024, 12:09 PM)D Rits Wrote: Good start

Thank you so much...
আচ্ছা পরের পর্বটা কিভাবে পোস্ট করবো?  আমি এই সাইটে নতুন
[+] 2 users Like Aphrodite's Lover's post
Like Reply
#5
(23-04-2024, 08:22 AM)Aphrodite\s Lover Wrote: Thank you so much...
আচ্ছা পরের পর্বটা কিভাবে পোস্ট করবো?  আমি এই সাইটে নতুন
নিচে এবং ওপরে New Reply বলে একটি অপশন আছে,ওটাতে ক্লিক করুন।

Good sex is like good bridge. If you don’t have a good partner, you’d better have a good hand.

[+] 1 user Likes বহুরূপী's post
Like Reply
#6
(23-04-2024, 08:22 AM)Aphrodite\s Lover Wrote: Thank you so much...
আচ্ছা পরের পর্বটা কিভাবে পোস্ট করবো?  আমি এই সাইটে নতুন

welcome Welcome to Xossipy
[+] 1 user Likes Primorm's post
Like Reply
#7
ঘটনার স্মৃতিচারণ যখন প্রায় শেষের দিকে তখন আমাদের ফোন কলে বাঁধা পড়লো কলিংবেলের শব্দে। মিস ইশরাত চট করে ফোনটা রেখে দেবার আগে বললেন, “রাখছি। ও এসেছে।”



উনি ফোন রাখবার পর আমি বিছানায় শুয়ে পড়লাম। তারপর যেন  ক্রমশ ওনার বলা গল্পের মাঝে নিজেকে হাঁরিয়ে ফেলতে লাগলাম। আহা! কি সাংঘাতিক! এহেন ঘটনা ঘটাও কি সম্ভব?


হ্যাঁ, অসম্ভবই বা কি! খোঁজ করলে দেখা যাবে এমন ঘটনা এ দেশের আনাচে কানাচে প্রতিনিয়তই ঘটছে। সব ঘটনা তো আর মিডিয়ার নিউজে আসেনা। ঠিক তেমন করেই এই ভদ্রমহিলার ঘটনাটাও ঘটে গিয়েছে সবার লোকচক্ষুর অন্তরালে। সেখানে সশরীরে উপস্থিত কয়েকটা প্রাণী ছাড়া, আর কাক পক্ষীও জানতে পারেনি এ কথা।



রাতের খাওয়া দাওয়া সেরে আবারও আমি আমার প্রেয়শীদের সাথে চ্যাটিং এ বিজি হয়ে পড়লাম। তবে, মনে মনে অপেক্ষা করছিলাম ইশরাতের জন্য। কখন উনি নক দেবেন? দেখতে দেখতে রাত ১১ টা পেড়িয়ে গেলো। গতরাতে ১১ টার আগেই আমাকে নক দিয়েছিলেন উনি। তবে কি আজ আর ম্যাসেজ দেবেন না! 
সে রাতে প্রায় ১ টা অব্দি ওনার জন্য অপেক্ষা করলাম। কিন্তু, উনি এলেন না। এদিকে আমার মস্তিষ্কজুড়ে তখনও ওনার বলা গল্পখানি অবাধে বিচরণ করে চলেছে। আর আমার কানে ওনার মধুর কন্ঠস্বর যেন ঝংকার তুলছে। আমি চ্যাটে সবাইকে গুড নাইট দিলাম। ইতি কাকিমা অনেকক্ষণ আগেই অফলাইন গেছে। আমি লক্ষ করলাম আমার বাঁড়া মহারাজ এদিকে বিচ্ছিরিভাবে তাঁবু খেটে আছে। ওকে শান্ত করাটা ভীষণ প্রয়োজন। হঠাৎ চ্যাটবক্সে টুং করে শব্দ। তড়িঘড়ি করে হাতে মোবাইল নিয়ে দেখি ইতি কাকিমা…
- সোনু। (ইতি কাকিমা ইদানিং আমায় আদর করে সোনু ডাকে।)
- হ্য, জানু বলো। অনলাইন হলে যে? এই না বললে কাকু বিছানায় ডাকছে।
- হ্যা, ডাকছিলো তো।
- তো? চলে এলে যে!
- শেষ ওনার কাজ। 
- এতো তাড়াতাড়ি? 
- আজকে খুব হট ছিলো তোমার কাকু। না জানি বাইরে কোন মাগীকে দেখে এসেছে। মুখে নিয়ে দু মিনিট চুষতেই বলে মাল বেড়োবে। তারপর পেটিকোট তুলে দু ঘা মারতেই তার আউট।
- ইশশশ! তোমার গুদে এখন কাকুর মাল লেপ্টে আছে তাইনা?
- যাহ! খালি নষ্ট কথা। এই সোনু, কবে আসবে তুমি? আজ রাতেও আমাকে উংলি করেই ঘুমোতে হবে ?
- তোমার জন্য সত্যিই আমার খুব মায়া হয় গো। অমন ভরা যৌবনা শরীর নিয়ে এভাবে অতৃপ্ত রাত আর কত! তোমার এবারে পার্মানেন্ট কয়েকটা নাগর দরকার। যাদেরকে ফোন দিলেই কাছে পাবে?
- কি বললি জংলি ছেলে!! কয়েকটা!!
- হ্যা, তোমার যা গুদের গরমী। একটা দিয়ে পোষাবে না। তোমার ওই জংলা গুদকে সামলাতে দু তিনতে জংলি বাঁড়া তো লাগবেই!
- যাহ! দুষ্টু ছেলে। আর কাউকে লাগবে না আমার। শুধু তোকে লাগবে? এইইই… কবে আসবি তুমি?
- সামনের মাসেই আসবো জান। সে কদিন ওই গুদের জ্বালা একটু দমিয়ে রাখো। এসে রসিয়ে ধুনবো তোমার গুদ।
- ইশশশশ….. উমমম…. এই! তোর কাকু না আবার ডাকছে।
- আবার কি চায় বোকাচোদাটা! আচ্ছা যাও, চোদা খেয়ে এসো।


ইতি অফলাইন হয়ে গেলো। ভেবেছিলাম ওর সাথে ভিডিও সেক্স করেই আমার অশান্ত বাঁড়াটাকে ঠান্ডা করবো। তা আর হলো না। এদিকে বাঁড়া আমার ফুঁসছে। এক্ষুণি একবার বাথরুম থেকে না ঘুরে এলে পুরো কেলেংকারি হয়ে যাবে। আমি ফোন হাতে নিয়েই বাথরুমে গেলাম। নাহ! পর্ণ দেখতে ইচ্ছে করছে না। ঈশিতা জেগে। কিন্তু, ওর সাথে ভিডিও সেক্স করতেও মন চাইছে না। ডিফারেন্ট কিছু করতে ইচ্ছে করছে। মন চাইছিলো ইশরাতকে ভাবি। আজ পুরো অদেখা এক কামবেয়ে শরীরকে কল্পনা করে তাকে আমি আমার উত্থিত লিঙ্গের বীর্যের সেলামী দেবো।



এই ভেবে মোবাইলে একটা গ্যাংব্যাং পর্ণ ছেড়ে আমি ইশরাতের কথা ভাবতে শুরু করলাম। ইশরাতের মধুময় কন্ঠ যেন আমার কানে বাজছে। আহ!! এতো কথার মাঝেও ওর ফিজিক্যাল এপায়ারেন্সের কথা তো জিজ্ঞেস করাই হয়নি। তবু, নিজের মত করে কল্পনা করে নিলাম। তারপর, হাতে শাওয়ার জেল ভরিয়ে আমার কামদন্ডে শান মারতে শুরু করলাম। পুরোপুরি কল্পনায় না দেখা এক পাঠিকাকে আমি আমার তোপের সেলামী দিতে চলেছি। আহহহ!!!! ইশরাত…. আজ রাতে আমি তোমার নাগর!!!! ইশরাত…. তুমি শুধু আমার।
আ….. আঃঃ…. আহহহ…….. আঃঃঃঃঃ……..


ভীষণরকমের উত্তেজিত ছিলাম। তবু মাল বের হতে পাক্কা দশ মিনিট সময় লাগলো। তবে মাল বের হবার পর আমার সারাদিনের ক্লান্ত শরীর শ্রান্ত হয়ে এলিয়ে পড়লো। আমিও রুমে গিয়ে শুয়ে পড়লাম।



পরদিন সারাদিন ইশরাতের তরফ থেকে কোন ধরনের রেসপন্স পেলাম না। আমারও সেমিস্টার ফাইনাল পরীক্ষা চলছে। নিজেও এক্সামের ঝামেলা নিয়ে বেশ ব্যস্ত। নোটস ম্যানেজ করে, গ্রুপ স্টাডিজ শেষ করে বাসায় ফিরলাম রাত ন'টায়। বাথরুমে ঢুকে ফ্রেশ হয়ে বেডরুমে আসতেই ইশরাতের মেসেজ পেলাম। ব্যাপারখানা এমন- ও যেন জানতোই যে আমি বাহিরে আছি। স্টাডি নিয়ে ব্যস্ত আছি। আর ও যেন আমার ফ্রি হবার জন্যই অপেক্ষা করছিলো। তাই সারাদিনের ব্যস্ততার শেষে যেই না আমি ফ্রি হয়েছি, ঠিক তখনই ইশরাত আমাকে নক করলো। যদিও জানি ব্যাপারটা নিতান্তই কাকতালীয়। তবু কেন জানি ভালো লাগলো বিষয়টা।
তবে এটা কি কোন সিগন্যাল…?
ইশরাতের সাথে আমার সম্পর্কটা কি শুধু এই গল্পের মধ্যেই সীমাবদ্ধ থাকবে? নাকি গল্পের বাইরেও অনেক টা দূর এগোবে?



আমি তড়িঘড়ি করে ওর মেসেজের রিপ্লাই দিলাম।
- কাল রাতে সেই যে গেলেন, আর তো এলেন না। 
- কেন? আমার মেসেজের জন্য অপেক্ষা করছিলেন বুঝি? 
- হ্যাঁ, করেছি তো। রাত দুটো পর্যন্ত অপেক্ষা করেছি। 
- সর‍্যি…. আসলে কালকে একটু ব্যস্ত হয়ে পড়েছিলাম। আপনার ভাইয়ার শরীরটা একটু খারাপ তো। 
- ওহ আচ্ছা। ইটস ওকে। কি হয়েছে ভাইয়ার?
- ঠান্ডা জ্বর। 
- ওহ…. আজকে ফ্রি আছেন?
- হ্যাঁ, এখন ফ্রি আছি। 
- আর বলবেন না। কাল রাতে কেন জানি আমার সমস্ত মস্তিষ্কজুড়ে ছিলেন আপনি। আপনার কন্ঠ, আপনার বাচনভঙ্গি কোনভাবেই আমার মাথা থেকে বের করতে পারছিলাম না। কথা বলতে ইচ্ছা করছিলো ভীষণ।
- তাই….? 
- সত্যি বলছি…. আপনি হয়তো বিশ্বাস করবেন না.. কিন্তু, আপনার ওই মধুময় কন্ঠ আমার কানে লিটারেলি বাজতেছিলো…. 
- মধুময় কন্ঠ…! যা! কি যে বলেন না? 
- সত্যি বলছি ম্যাডাম। আপনার কন্ঠের মিষ্টতা, যে কাউকে ডায়াবেটিসের রোগী বানিয়ে ছাড়বে। (খানিকটা ফ্লার্টিং করেই বললাম আমি।) 
ইশরাত হাসতে হাসতে যেন লুটিয়ে পড়লো। 
- যাহ!! এবার কিন্তু খুব বাড়িয়ে বলছেন।
আমি বললাম, “একটু অডিওতে আসবেন….”
- হ্যাঁ, আসা যায়।


মিনিট খানেক পরে আমাকে অডিও কল দিলেন ইশরাত। কল দিতেই আবার সেই মিষ্টি মধুর কন্ঠে সালাম। আমি ভদ্রভাবে ওনার সালামের উত্তর দিলাম।

- তারপর বলুন, কাল রাতে ঘুম কেমন হয়েছে? 
- মিথ্যে বলবো না। আপনার জন্য অপেক্ষা করেছি অনেক। কিন্তু, আপনার কারণেই আবার খুব সুন্দর একটা ঘুম হয়েছে। 
- এ বাবা…. আমার কারণে কেন? আমি আবার কি করলাম? 
- নাহ, আপনি কিছু করেননি। আমিই……
- আপনি….?
- না, কিছু না। 
- কি ব্যাপার বলুন তো….? আমি হলাম মেয়ে মানুষ। লজ্জা করবো আমি। অথচ আপনিই দেখি লজ্জা পাচ্ছেন? 
- আসলে আপনার সহযোগিতাতেই তো এত সুন্দর ঘুমটা হলো কাল রাতে। (আমি ইতস্ততভাবে বললাম।)
- আমার সহযোগিতা! আমি আবার কিভাবে সহযোগিতা করলাম? 
- বলবো ?
- হ্যাঁ…. বলুন। 
- আসলে কাল রাতে কিছুতেই ঘুম আসছিলো না। যদিও খুব টায়ার্ড ছিলাম। তারপর…..
- তারপর……?
- আপনার কথা ভেবে আমার কামদণ্ডটাকে সুখ দিলাম। (এক নি:শ্বাসে কথাটা বলেই আমি একদম চুপ মেরে গেলাম।)
ওপাশ থেকে যেন হাসির কলতান উঠলো।
- ইশশশশ…. কি যে বলেন না?
- সত্যি বলছি…..
- আচ্ছা বিশ্বাস করলাম। জানেন, আজ থেকে এক মাস আগেও যদি আমাকে এ কথাটা কেউ বলতো, তাহলে তার উপর ভীষণ রাগ হতো আমার। 
- এখন হচ্ছে না….?
- না, ওই অভিশপ্ত রাতের ঘটনাটা আমার জীবনটাকে কেমন যেন বদলে দিয়েছে।
- এক্সিডেন্ট কে মাথায় রাখতে নেই ম্যাডাম।  Accidents can happen with anyone. ভুলে যেতে চেষ্টা করুন। দেখবেন সব ঠিক হয়ে গেছে? 
- তাই যেন হয়। দোয়া করবেন। 
- অবশ্যই করবো। দেখবেন তাই হবে।

তারপর সবকিছু চুপচাপ। আমিই কথা এগুলাম।
- কাল রাতে ঘুম আসছিলো না। তাই আপনার কথা ভাবছিলাম। সে রাতের কথা ভাবছিলাম। আপনকে ভাবতে ভাবতে হঠাৎ খেয়াল করলাম আমার ওটা বিচ্ছিরিভাবে তাঁবু খেটে আছে। একবার বাথরুম থেকে ঘুরে না এলে, স্বপ্নদোষ হয়ে পুরো কেলেংকারি হয়ে যেতো। তাই আর সাত পাঁচ না ভেবে চলে গেলাম ওয়াশরুমে। তারপর আপনার কথা ভাবতে ভাবতে…..
 -“ইশশশ!! কি বলছেন এসব!
- কেন ম্যাডাম। কল্পনায় আপনাকে সঙ্গিনী ভাবলে আপনার আপত্তি আছে নাকি? 
- না মানে….. আসলে…..
- এতো সাই ফিল করছেন কেন? আপনি না চান আমি আপনার গল্প লিখি। কল্পনায় নায়িকাকে আদর করবার অধিকার নিশ্চয়ই লেখকের আছে? আর তাছাড়া আমার এই গল্প যখন ছাপা হবে তখন আপনি হবেন ন্যাশনাল ক্রাশ। এতো লজ্জা পেলে চলবে?
- না মানে… আসলে… আপনি আমার ছোট ভাইয়ের বয়েসী…..
- আহা!! চটি গল্পের পাঠকশ্রেণী অনেক বিসৃত ম্যাডাম। আপনি হবেন ওদের কামদেবী। ১৬-৬০ সবাই আপনাকে ভেবে হ্যান্ডেলিং মারবে। ঠেকাতে পারবেন ওদের?
- আচ্ছা যান। মেনে নিলাম আপনার কথা। তো কি রূপে কল্পনা করলেন আমাকে? মানে শারীরিক কাঠামো? কিছুই তো জানেন না….
- উমমম….. বলবো?.... একদম বাস্টি একটা ফিগার!!! আমার দীপ্তি আন্টির মতোন। একটু নাদুস নুদুস মিল্ফ টাইপের। আর সাইজ…. উমমম… সাইজ মোটামুটি ৩৮-৩২-৩৮ ধরেছিলাম। গায়ের রং ফর্সা। নাক টিকোলো। গাভী নেত্র। কি মিলেছে? ভুল হলে শুধরে দেবেন কিন্তু।
- আচ্ছা…. কৌশলে আমার মাপ জেনে নিতে চাইছেন… হিহিহি…. বুঝি বুঝি….
- বাহ রে! মাপ না জানলে গল্পে আপনাকে ফুঁটিয়ে তুলবো কি করে ম্যাডাম?
- বেশ! বলছি তবে। আমাকে আপনার খুব একটা পছন্দ হবে না, স্যার। আমি অতোটাও বাস্টি নই।
- পছন্দের ব্যাপারটা আপনি আমার আর পাঠকদের উপরে ছেড়ে দিন। আপনি শুধু নিজেকে প্রকাশিত করুন।
- আমার ৩৬-৩০-৩৮
-তাহলে আমার অনুমান তো মোটামুটি ঠিকঠাকই আছে বলুন? শুধু পেটটা মেলেনি।
- বুকের মাপটাও তো বড় বলেছেন।
- কিন্তু, পাছা যে আবার খাপে খাপ মিলে গেছে। হাহাহা….
- আপনার বড় বুবস পছন্দ?
- ঠিক বড় নয়। শরীরের সাথে মানানসই বুক পছন্দ আমার। 
- কেমন শরীর পছন্দ আপনার? মানে হাইট, ওয়েট। 
- উমমম…. এটা আসলে আমার কাছে আপেক্ষিক বিষয়। ওইযে বললাম মানানসই শরীর।
- তবুও, বলুন না শুণি।
- এই ধরুন হাইট ৫ ফিট ৪। ওজনটা আরও আপেক্ষিক। ৫০-৭০ কেজি সবই চলবে আমার।
- হুম… বুঝলাম।
- কি বুঝলেন?
- বুঝলাম যে, আমাকে আপনার অতোটা পছন্দ হবেনা?
- কেন বলুনতো?
- আপনার কল্পনার মতোন নই যে আমি।
- কল্পনা তো কল্পনাই ম্যাডাম। আমি বাস্তবটাকে ভালোবাসতে চাই। বাস্তবটাকে গল্পে ফুঁটিয়ে তুলতে চাই। রঙ মাখানো অতিরঞ্জিত গল্প আমি লিখি না।
- বেশ!
- আপনার হাইট, ওয়েট?
- আমি ছোটখাটো মানুষ। হাইট একদম ৫ ফিট। আর ওয়েট ৫৪ কেজি।
- বাহ!! দারুন কম্বিনেশন। ৫ ফিট শরীরে ৫৪ কেজি। সাথে ৩৬-৩০-৩৮. আহহহ!!! 
- যান! মোটেও আহহহ নই আমি।
- আহহহ তো আপনি বটেই ম্যাডাম। 


আমার একটু লম্বা চওড়া মহিলা পছন্দ হলেও, ইশরাতের হাইট-ওয়েট-ফিগারের কম্বিনেশন টা আমার শরীর মনে চনমনে একটা ভাব এনে দিলো। ছোট শরীরের মেয়েদের কামনা দুই রকমের হয়। এদের একদল অল্প ঠাপেই কাবু। আরেকদলের গুদে প্রচুর ক্ষিদে। ইশরাত কেমন? ওকে আরও জানতে, বুঝতে হবে। আমি কথা এগিয়ে নিয়ে চললাম।
- কোন কাপ সাইজের ব্রা পড়েন আপনি?
- ডি কাপ।
- ওয়াও!! ৩৬ ডি। The prettiest cup size ever.
- আপনার পছন্দ?
- ভীষণ পছন্দ। আর গায়ের রঙ?
- ফর্সা!
- কেমন ফর্সা!
- সবাই তো ফর্সাই বলে? কেমন ফর্সা কিভাবে বোঝাই….
- দুধে আলতা?
- অনেকটা অমনই।
- ওয়াও। তাহলে তো আপনার নিপল ও লালচে হবে…
- ধ্যাৎ! জানিনা যান। 
- এতো লজ্জা পেলে কিভাবে হবে ম্যাডাম। নিজেকে মেলে ধরতে হবে না!
- আচ্ছা আপনি বরং কালকের কথা বলুন?
- বেশ! (বুঝলাম মাগীর গুদে জ্বালা রয়েছে। নিজে থেকেই আমার হস্তমৈথুনের গল্প শুণতে চাইছে। আমি বলতে শুরু করলাম।)কল্পনায় দেখলাম আপনি আমার বন্ধুর স্ত্রী। আপনার স্বামী মানে আমার বন্ধু কাজের চাপে আপনাকে তেমন একটা সময় দিতে পারেনা। শারীরিকভাবেও সে অতোটা পারদর্শী নয়। অর্থাৎ, আপনি দৈহিক এবং মানসিক উভয়ভাবেই সঙ্গপ্রার্থী।
- ইশশশ!! নিজের কামনা চরিতার্থ করবার স্বার্থে আমাকেই কিনা অতৃপ্ত বানালেন।
- হ্যা ম্যাডাম, মাঝে মাঝে বানাতে হয়।
- তারপর…..
- ফোনে আমাদের বেশ নিয়মিতই কথাবার্তা হয়। দুজনের মাঝে আন্ডারস্ট্যান্ডিংও বেশ ভালো। এক বিকেলে আপনি আমাকে ফোন করে ডাকলেন নিজের বাড়িতে। প্রেমিকার সঙ্গলাভের তিব্র বাসনা নিয়ে আমি পৌঁছে গেলাম আপনার দোরগোড়ায়। 
- তারপর….
- কলিং বেল চাপতেই আপনি দরজা খুলে দিলেন। আপনার পড়লে লাল জর্জেটের শাড়ি আর স্লিভলেস ব্লাউজ। হাতে চুড়ি। কপালে টিপ।
- আচ্ছা…..
- আমি যেমনটা ভেবেছিলাম, বাড়িতে আপনি একা। আমাকে হাত ধরে নিয়ে গেলেন নিজেদের বেড রুম পর্যন্ত। তারপর আমাকে বেডরুমের সামনে দাঁড় করিয়ে দরজাটা খোলা রেখে একা একাই ভেতরে চলে গেলেন। আমি আপনার ঘরের দরজার সামনে দাঁড়িয়ে আপনার আহবানের অপেক্ষা করতে লাগলাম। হঠাৎ দেখতে পেলাম আপনি বিছানায় আধশোয়া হয়ে বসে আমার দিকে কামার্ত নয়নে তাকিয়ে আপনার হাতের ইশারায় আমাকে কাছে ডাকলেন।
- এই এই কি হচ্ছে শুণি! আমি আপনাকে ইশারায় ডেকেছি?
- হ্যা, ডেকেছেন তো। আমার কল্পনায় তো আপনিই বেশি হর্নি হয়ে ছিলেন।
- যাহ!
- আমি আপনার কাছে যেতেই আপনি আমাকে সিডিউস করা শুরু করলেন। আমি আপনার বিছানায় গিয়ে বসতেই আপনি হামাগুড়ি দিয়ে আমার কাছে চলে এলেন। আমার সারা অঙ্গে আঙুল চালিয়ে হাত বোলাতে লাগলেন। আপনার সরু সরু ফর্সা আঙুল আমার কপাল থেকে শুরু করে নাক-ঠোঁট হয়ে ক্রমশঃ নীচে নামতে লাগল। রীতিমতো খেলা করতে লাগল আমার সারা শরীর জুড়ে। নীচে নামতে নামতে আমার শার্টের বোতাম গুলো এক এক করে খুলতে শুরু করলেন আপনি। তারপর আস্তে আস্তে নীচে নামলেন, নীচে, নীচে আরও নীচে। নামতে… নামতে… সিধে পৌঁছে গেলেন আমার মাঝের পায়ে। 
- যাহ!!
- এবার ওটার ওপর পড়লো আপনার নজর। প্যান্টের ওপর দিয়েই আপনার আঙুল রীতিমতো খেলা করতে লাগলো আমার ধোনটাকে নিয়ে। আপনার নরম আঙুলের ছোঁয়া পেয়ে ওটা আস্তে আস্তে বিষম আকার ধারণ করতে শুরু করলো।
- তারপর….
- তারপর আমার প্যান্টের জিপার খুলে আন্ডারওয়্যার নামিয়ে আমার ফনা তোলা সাপটাকে আপনি বাঁধনমুক্ত করে হাতের মুঠোয় ভরে কচলাতে শুরু করলেন। 
(এসব কথা আমি বলছি আর বাথরুমে দাঁড়িয়ে নিজের বাঁড়া কচলাচ্ছি।)


তারপর খানিক সময় নিয়ে কচলে বাড়াটাকে নিজের মুখে পুরে দিলেন। হঠাৎ করেই ওপাশ থেকে পুরুষ কন্ঠস্বর শুণতে পেলাম। কেউ একজন ইশরাতকে নাম ধরে ডাকছে।
- এই শুণুন, আপনার ভাইয়া ডাকছে?
- এ কেমন কথা হলো ম্যাডাম। আমাকে উত্তেজিত করে দিয়ে এখন পালাচ্ছেন।
- পালাচ্ছি না। ওর জ্বরটা মনে হয় বেড়েছে। ওষুধের টাইম হয়েছে ওর।
- রাতে আসবেন না?
- কনফার্ম করতে পারছি না। চেষ্টা করবো।
- এই শুণুন… কালকে রাতের কথা বলতে বলতে হট হয়ে গেছি। আরেকটু থাকুন না প্লিজ…
- আমাকে যেতে হবে… প্লিজ বোঝার চেষ্টা করুন....
- আচ্ছা ঠিক আছে…. তাহলে একটা কথা রাখবেন আমার?
- কি? জলদি বলুন….
- আপনার একটা ছবি পাঠাবেন?.....



কি হলো এরপর?? 
ইশরাত কি সত্যিই আমাকে ওর ছবি পাঠালো? নাকি নিজের চেহারা লুকিয়ে আমাকে সাসপেন্সের মধ্যে রাখলো।

সেসব কথা জানতে হলে ফিরে আসতে হবে আমার গল্পে। আর আমাকে জানাতে হবে আপনাদের অভিব্যাক্তির কথা। মেইলে পাবেন aphroditestruelover; এবং টেলিগ্রামে @aphroditeslover
[+] 4 users Like Aphrodite's Lover's post
Like Reply
#8
(23-04-2024, 09:15 AM)Primorm Wrote: welcome Welcome to Xossipy

ধন্যবাদ... আমার গল্পটাকে ভালোবাসা দেবেন
[+] 1 user Likes Aphrodite's Lover's post
Like Reply
#9
ভালো এগিয়েছে।


congrats


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#10
আমার মেসেঞ্জারে টুং করে একটা শব্দ হলো। আমি চ্যাটবক্স খুলে দেখলাম ইশরাতের মেসেজ। দুটো ইমেজ ফাইল পাঠিয়েছো ও। ওপেন করতেই দেখি ওর ছবি। একটা শাড়ি পড়ে আর একটা সালোয়ার কামিজে। প্রথমে আমি শাড়ি পড়া ছবিটায় ক্লিক করলাম। লাল টুকটুকে জামদানি শাড়ি পড়ে তোলা। আহ!! এ যে অপরুপা সুন্দরী!



দেখেছেন সারা মুল্লুকের কথা বকবক করতে করতে আমি আমার হিরোইনের বর্ণনা দিতেই বেমালুম ভুলে গেছি। এখন ওর চেহারার যে বর্ণনাটা দিচ্ছি তা ওকে দেখার পর আমার অনুভূতির প্রকাশ মাত্র। আপনাদের কাছে ইশরাতকে কেমন লাগলো তা জানাতে ভুলবেন না কিন্তু। তবে চলুন, ইশরাতকে দেখে নিন।



ইশরাতের গোল পানপাতার মতোন মুখ। বাঁকা চাঁদের মতো ভ্রু। আর তার নিচে সরোবরের ন্যায় স্ফটিকের মতোন দ্যুতিময় দুটো চোখ। টিয়া পাখির ঠোঁটের মতোন উঁচু নাকের নিচে পেলব, গোলাপী, রসালো অধর যুগলে লেগে থাকা স্মিত হাসি। ফর্সা ধবধবে গায়ের রঙ। আর তার সাথে রেশমি কালো দীঘল চুলের গোছা যেন ওর সৌন্দর্যে চার চান্দ লাগিয়ে দিয়েছে। ওর হালকা করে ছড়ানো নাকের নিচে যেন শিল্পীর হাতে আঁকা মোটা মোটা দুটো ঠোঁট। সেই অধরযুগলে টসটসে রসমঞ্জুরী যেন বাসা বেঁধে রেখেছে। সেই সাথে ইশরাতের ফোলা ফোলা অভিমানী গাল দুটো। ওগুলোকে টিপে দিতেও যেন সুখ। আহহহ!!! 



আমি ছবিটা জুম করে দেখলাম। ইশরাতের গলায় সোনার ভারী গহনা। নাকে হীরের ফুল তোলা নাকফুল। ঠোঁটে গাঢ় করে দেয়া লাল লিপস্টিক। দু হাতে মোটা মোটা চারটে স্বর্ণের বালা। দু'চোখের চাহুনির লুকায়িত কামনার আগুন। আর বাঁকা হাসির মাঝে ওটা কি? স্নিগ্ধতা নাকি কামুকীপনা?



শাড়ি পড়া এই ছবিতে নিজের পোশাক পরিচ্ছদকে বেশ সংযত রেখেছে ইশরাত। তাই এই ছবিখানা দেখে ওর ফিগার আন্দাজ করাটা খানিকটা মুশকিল ই। কিন্তু, ফিগারে কি যাবো। আমি তো ওনার চেহারার প্রেমেই রীতিমতো হাবুডুবু খাচ্ছি।
আমাকে পাগল করে তুলেছে ওনার স্থিরচিত্র। ইশশ!! কি সুন্দরী মহিলা!!!! 




এবারে আসছি ইশরাতের দেহবল্লরীতে। ছোট খাটো গড়ণের বাঁক খাওয়ানো শরীর ওর৷ বুক, পেট, কোমর যেন মৃৎশিল্পীর হাতে খুব যত্ন করে গড়া। আমার জহুরি চোখ দিয়ে আমি ওর এসেটগুলোকে মাপতে লাগলাম। ব্রা আর ব্লাউজের বন্ধনীর মাঝেও ওর সুঢৌল মাইদুটো যেন বুকের উচ্চতাকে প্রকট করে তুলেছে। হ্যা! সত্যিকারের ৩৬ সাইজের মাই। পরিপাটি ভাবে শাড়ি পড়লেও আমার কামুক চোখ ঠিকই ওর তলপেটের ভাঁজে জমে থাকা হালকা চর্বির আস্তরণকে খুঁজে নিলো। সেই সাথে আমার চোখ পড়লো শাড়ির ফাঁক দিয়ে উঁকি দেয়া, ওর সুগভীর নাভীর খাঁদে।



উফফফ!!! লিখতে লিখতেই আমার বাঁড়া মহারাজ মাথা চাড়া দিয়ে উঠছে। এমন একটা মেয়েকে সহযাত্রী হিসেবে পেলে, আমি তো নির্ঘাত যাযাবর হতাম। হতাম বেদুঈন। কলম্বাসের মতোন দিক দিগন্তে ছুটে বেড়াতাম.… আহহহ!!!”



শাড়ি পড়া ছবিটা খুঁটিয়ে দেখার পর ওপেন করলাম ওর সেলোয়ার কামিজ পড়া ছবিটা। ইশরাত আমাকে সাইড ভিউ এর একখানা ছবি পাঠিয়েছে। গোল্ডেন কালারের একটা সেলোয়ার কামিজ। সেইম কালারের পাজামা। সাথে মাল্টিকালারের ওড়না। কাঁধে ব্ল্যাক কালারের একটা ভ্যানিটি ব্যাগ ঝুলানো। তবে, এসব দেখবার আগেই আমার বিস্ফারিত চোখ দুটো আটকে গেলো ওর ভরা….ট নিতম্বে। আহা!! মরি মরি!! কি অপরুপ শোভা…!


খোঁপা করা চুলে ওর পৃষ্টদেশ সম্পুর্ণ উন্মুক্ত। পিঠে লেপ্টে আছে বডি ফিটিং কামিজ। আর কোমরের অংশ যেখানে শেষ হয়েছে তার ঠিক নিচে প্রকান্ড একখানা নিতম্ব। ওহ গড!!! ইটস ঠু গুড… ওর পাছাটা দেখামাত্র আমার বাঁড়া কেঁপে উঠলো। সত্যিই এতোটা হটি আমার পাঠিকা রাণী! আহহ!!!!


সত্যি বলতে ভারী পাছার প্রতি আমার কামুক মনের দুর্বলতা বহুদিনের। যখনই আমি কোনও মেয়ের দিকে বদ নজরে তাকাই, শুরুতেই আমার চোখ যায় তার পশ্চাৎদেশে। অনেক রকমের পাছাই আমি দেখেছি। চিকণ পাছা, চওড়া পাছা, লদলদে পাছা, ধ্যাবড়ানো পাছা। তবে অধিকাংশ মেয়েদের পাছাই তাদের শরীরের সাথে সামঞ্জস্যপূর্ণ হয়ে থাকে। কিন্তু, এখানেই ইশরাত অন্যদের থেকে ব্যতিক্রম। আমার জীবনে কখনোই আমি ছোট শরীরে বা হালকা কার্ভি শরীরে এমন উপচানো পোঁদ দেখিনি। 
পাছা তো নয়, যেন উল্টানো কলসী!


আমি যখন ইশরাতের পোঁদের নেশায় মত্ত, তখনই টুং করে ম্যাসেজের শব্দ পেলাম। ইশরাত লিখেছে, “আছেন….?”
আমি নিজেকে সামলে নিয়ে বললাম, “হ্যা, আছি…”
ইশরাত: কিছু বলছেন না যে…?
আমি: এ তো দেখছি অপ্সরা! এতো সুন্দরী কেউ হয় নাকি ম্যাডাম?
ইশরাত: যাহ! বাড়িয়ে বলছেন। কিই বা এমন সুন্দর আমি?....
আমি: আপনি যদি সুন্দরী না হন, তাহলে পৃথিবীর কেউই সুন্দরী নয় ম্যাডাম। কিন্তু, আমার পাঠিকার লিস্টে এমন সুন্দরী মেয়েও আছে? আমার যে বিশ্বাসই হতে চাইছে না। (আমি জানি পৃথিবীর সব মেয়েই নিজের সুনাম শুণতে পছন্দ করে। তাই যতটা সম্ভব ওর রুপের প্রশংসা করতে লাগলাম আমি।)
ইশরাত: কেন?... এটা যে আমার ছবি, তা বিশ্বাস হচ্ছে না বুঝি?
আমি: না না, তা হবে না কেন? তবে আমার মন বলছে আপনি কোনো সাধারণ মানবী নন।
ইশরাত: মানে….?
আমি: মানে, আপনি পরী। আমি যেন কোনও এক অপ্সরার সাথে কথা বলছি।
ইশরাত: যাহ! আপনিও না। পারেনও বটে।
আমি: তিন সত্যি করে বলছি ম্যাডাম। (এরপর ওপাশ থেকে একদম নিস্তব্ধতা….  কই গেলেন উনি?) হ্যালো, ম্যাডাম…?


মিনিট কয়েক পরে ওনার রিপ্লাই এলো, “আপনার ভাইয়াকে ওষুধ খাইয়ে শুইয়ে দিয়ে এলাম। আছেন….?”
আমি: হ্যা, আছিতো….
ইশরাত: আচ্ছা দাঁড়ান… আপনার মনের সব সংশয় দূর করছি….



এরপর মিনিট খানেকের মধ্যেই আমার টেলিগ্রামে ভিডিও কল এলো। আমি আমার পাঠিকাকে প্রথমবারের মতোন লাইভে দেখলাম। আর সত্যি বলছি পাঠক, দেখেই একেবারে মুগ্ধ হয়ে গেলাম।

ইশরাত: কিহ! এবার বিশ্বাস হলো তো?
আমি: আমি তো কখনোই অবিশ্বাস করিনি ম্যাডাম। কারণ আমি সবসময়ই এটা মানি যে, বিশ্বাসে মিলায় বস্তু। তর্কে বহুদূর…. ? 
তবে, আমি যে এক মহা বিপদে পড়লাম ম্যাডাম….
ইশরাত: বিপদ?....কি বিপদ?
আমি: ইয়ে মানে…আপনাকে নিয়ে লিখতে বসে আমার যে হালাত খারাপ হয়ে যাবে…
ইশরাত: সেটা কিভাবে?
আমি: উমমম…. সাহস দিলে বলবো… কিহ! দিচ্ছেন সাহস?
ইশরাত: উমমম… আচ্ছা দিলাম যান…
আমি: আপনাকে নিয়ে লিখতে গিয়ে কল্পনায় আপনাকে ভেবে কতবার যে হাত মারতে হবে?
ইশরাত: যাহ…. মজা নিচ্ছেন?
আমি: না না… একদমই না। কসম করে বলছি।
ইশরাত: হাত মারতে হবে কেন? আমায় মনে পড়লে আপনার ইতি কাকিমাকে গিয়ে আদর করে আসবেন?
আমি: উনি বুঝি আমার কাছে থাকেন?
ইশরাত: ওহ হ্যা, তাইতো। উনি তো গ্রামে থাকেন। তাহলেও ঈশিতা বা মাইশা তো আছেই?
আমি: সত্যিই তাহলে পড়া হয় আমার গল্প?
ইশরাত: হুম…. খুব মনোযোগ দিয়েই।
আমি: বেশ…. ভেবেছিলাম ৩য় গল্পটা আমার আর আমার গার্লফ্রেন্ড কে নিয়ে হবে। সেটা না হয় কিছুদিন পড়েই লিখবো। ৩য় গল্পে আপনিই থাকবেন। একটা অনুরোধ করবো? যদি পারমিশন দেন….
ইশরাত: হ্যা বলুন?
আমি: আজ রাতে আমি আপনাকে ফ্যান্টাসি করে মাস্টারবেট করবো। এটাকে আমার মেন্টাল কানেক্টিভিটিও বলতে পারেন। আমি কাউকে নিয়ে লিখবার আগে তার ছবি দেখে মাস্টারবেট করি। যাতে করে তাকে আমি আমার শরীর আর মনে ধারণ করতে পারি। পারমিশন মিলবে তো?
ইশরাত: উমমম….আচ্ছা যান, পারমিশান দিলাম। 


এরপরে আর কথা এগুলো না। ওনার হাজবেন্ড তখনো ঘুমান নি। তাই আমার কাছ থেকে বিদেয় নিলেন আমার লালপরী পাঠিকা।



এবারে ঢুকছি মূল ঘটনায়…..
চলুন তাহলে শোণা যাক আমার পাঠিকার জীবনের এক ভয়ার্ত রাতের কাহিনী “রাত শবনমী”….



আমার পাঠিকা, যিনি এই গল্পের মধ্যমণি, তাকে আমি ইতিমধ্যেই আপনাদের সামনে উপস্থাপন করেছি। গল্পে ওকে শবনম নামে অভিহিত করবো? নাকি ইশরাত নামে? কোন নামে কামনা জাগছে আপনাদের? জানাতে ভুলবেন না কেমন….



তো, ইশরাত শবনম। ২৭ বছরের এক সুন্দরী, সেক্সি এবং একই সাথে বুদ্ধিমতী একজন রমণী। শবনমের বিয়ে হয়েছে দু বছর হতে চললো। আর এই দু বছরের সাংসারিক জীবনে ওর ৯ মাসের একটা মেয়ে বাচ্চাও আছে। স্বামী শাকিল আর পিচ্চি কন্যা সন্তান সুজানাকে নিয়ে শনমের সুখের সংসার। ওর শশুর শাশুড়ি এখন আর কেউ জীবিত নেই৷ সুতরাং, এহেন অবস্থায় স্বামী, স্ত্রী আর কন্যা মিলে ছোট্ট সুখের সংসার শবনমের।



বিয়ের পর প্রথম ক'মাস স্বামী শাকিলকে নিয়ে শবনম ঢাকারই একটা অভিজাত এলাকায় ভাড়া বাড়িতে থাকতো। শাকিল তখন একটা প্রাইভেট কোম্পানিতে বেশ ভালো বেতনেই চাকুরী করতো। তবে ওর শশুর মারা যাবার পর একমাত্র ছেলে শাকিলকে এলাকায় গিয়ে বাবার ব্যবসার হাল ধরতে হলো। আর একারণে কারণে আজ বছরখানেক হলো শবনম ওর স্বামী, সন্তান নিয়ে গ্রামের বাড়িতেই সেটেল্ড।



এখানে বলে রাখি, পড়ালেখায় বরাবরই ভালো ছিলো ছিল শবনম। ভার্সিটিতে থাকাকালীন ওর রেজাল্টও ছিলো বেশ ঈর্ষণীয়। কিন্তু, বিশ্ববিদ্যালয়ের গণ্ডি পেড়ুতেই সুন্দরী শবনমের বিয়ে হয়ে গেলো। স্বামী শাকিল এখন পুরোদমে ব্যবসায়ী। পারিবারিক ব্যবসার সমস্ত দায়-দায়িত্ব এখন ও নিজ হাতেই সামলায়। বিয়ের পরপর শাকিল-শবনম দম্পতি ঢাকায় সংসার পাতলেও, এখন ওরা শহর ছেড়ে গ্রামেই পুরোপুরিভাবে থিতু হয়েছে। তবে এসবের মাঝেও, শবনমের চাকুরী করবার ইচ্ছেটা কিন্তু দমে যায়নি। শবনম যখন গ্রামে শিফট করে তখন ও ৭ মাসের অন্তঃস্বত্বা। এখন সেই বাচ্চার বয়স ৯ মাস। গ্রামের বাড়িতে কাজের মেয়ে থাকায়, সন্তান আর সংসার সামলাতে এখন আর খুব একটা বেগ পেতে হয়না ওকে। তাই, আবার নতুন করে পড়াশোনায় মন দিয়েছে মেয়েটা। নিজের সুপ্ত ইচ্ছেটাকে বাস্তবে রুপ দিতে আবার উঠে পড়ে লেগেছে ও। আর সেই সুবাদেই প্রতিযোগিতামূলক চাকুরির পরীক্ষাগুলোতেও ইদানিং অংশগ্রহণ করতে শুরু করেছে শবনম। 



যে দিনটার কথা বলছিলাম সেদিন ছিলো বুধবার। দেশে তখন অপ্রীতিকর পরিস্থিতি চলছে। পরিবহন শ্রমিক-মালিকদের অবরোধের কারণে রাজধানী ঢাকা থেকে পুরো দেশের যোগাযোগ ব্যবস্থা বলতে গেলে একপ্রকার বন্ধই হয়ে পড়েছে। কালদিন পর শুক্রবারে শবনমের একটা এক্সাম আছে ঢাকায়। আর ওটাতে এটেন্ড করতে আগামীকাল রাতে গ্রামের বাড়ি থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবে ও।



অনেক চেষ্টা করেও ট্রেনের টিকিট ম্যানেজ করতে ব্যর্থ হয় শাকিল। অবশেষে বাসের টিকিট মেলে। বাস ছাড়বে রাত ৯ টায়। ঢাকায় পৌঁছে দেবে ওই সকাল ৬ টা নাগাদ।
 

বুধবার রাত গড়িয়ে বৃহস্পতিবার উপস্থিত। এবং দিন গড়িয়ে সন্ধ্যে। যেহেতু ৯ টায় বাস, তাই ৮ টার মাঝেই খেয়ে দেয়ে রেডি হয়ে নিলো শবনম। তারপর নয়নের মণি বাচ্চাটাকে কোলে নিয়ে আদর করলো খানিকক্ষণ। ব্লাউজ উচিয়ে ওকে ব্রেস্ট ফিডিং করালো। একটা গোটা দিন মেয়েটা বুকের দুধ পাবেনা। আহারে!! বুকের দুদ খেতে খেতেই ঘুমিয়ে পড়লো ছোট্ট সুজানা। এদিকে বাসের সময়ও হয়ে আসছে। স্বামী শাকিল শবনমকে তাড়া দিতে লাগলো, “কই উঠো। শেষমেশ বাস ফেল করবে তো!”


শবনম উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে পোশাক ঠিক করে নিলো। সালোয়ার কামিজ পড়েছে ও। ইদানিং ও বাড়ির বাইরে গেলে হিজাব তো পড়েই, মাঝে মাঝে বোরকাও পড়ে। কিন্তু, আজ দেরি হয়ে যাওয়ায় বোরকা তো পড়া হলোই না, হিজাবটাও বাঁধার সময় নেই ঠিকমতোন। হিজাব হাতে নিয়ে স্বামীর কাছে এলো ইশরাত। 
- “হ্যা, আমি রেডি।
- আহ!! কি দারুণ লাগছে গো আমার বউটাকে। বলছি কি, এক্সাম দিতে যেতেই হবে?
- মানে….?
- না মানে থাক না এক্সাম। চলো না বেডরুমে যাই। তোমাকে অস্থির হট লাগছে সোনা।
- যাহ!!!! কি সব বলো না।
- সত্যি.. এই দেখো তোমাকে দেখে আমার পেনিসটা কেমন ফুলে উঠেছে..

শবনম দেখলো সত্যিই ওর জামাইয়ের পেনিসটা ট্রাউজারের ভেতরে ফুলে উঠে, ওর বরের কথার সত্যতার জানান দিচ্ছে। ওটাকে হাত দিয়ে খামচে ধরে শবনম বললো, “ফিরে আসি! তারপর দেখছি ওটাকে…”
প্রিয়তমা বাঁড়ায় হাত দিতেই শাকিল ওকে বুকে টেনে নিলো। তারপর শবনমের ভরাট পাছাটা খামচি মেরে চেপে ধরলো।
শবনম- আহহহ!!! ছাড়ো…
শাকিল- নাহ! আর ছাড়াছাড়ি নেই। এই বলে শাকিল ওর মুখে নিজের ঠোঁট গুঁজে দিলো। তারপর ওর ঠোঁট চুষতে লাগলো।
শবনম: উমমম….. অসভ্য…. আমার লিপস্টিক উঠে যাবে তো… আহহহ!!!!.... আস্তে…. পাছা থেকে হাত সরাও… উমমম…


এভাবে টানা ৩০ সেকেন্ড স্বামী স্ত্রীর চুম্বন পর্ব চললো। শবনমের মাসিকের ডেট সামনেই। এই কয়েকটা দিন ও ভীষণ হর্ণি হয়ে থাকে। তাই শাকিলের চুমু আর পাছায় কচলাকচলিতে ওর গুদে কেমন যেন মোচড় দিয়ে উঠলো। যেকোনো সময় জল কেটে বসবে। তাই শাকিলকে ও একপ্রকার জোর করেই সরিয়ে দিলো। তারপর বরের চোখে চোখ রেখে বললো, “এখন ছাড়ো সোনা.. ক'টা বাজে দেখেছো…”


শাকিল ঘড়ি দেখলো। আট টা বেজে চল্লিশ। আর একটু দেরি করলে এবার সত্যিই বাস মিস হয়ে যাবে। ও শবনমকে ছাড়তেই শবনম আয়নার সামনে গিয়ে নিজের লিপস্টিক আর পোশাক ঠিক করে নিলো। তাড়াহুড়ায় হিজাব বা বোরকা কিছুই পড়া হলোনা। এদিকে শাকিলও বাইকে স্টার্ট দিয়ে ফেলেছে। বাসা থেকে বাস স্টান্ড দুই কিলো পথ। মানে ওই মিনিট দশেক। এখন রওনা দিলেও বাস ছাড়ার আগেই পৌঁছে যাবে। তড়িঘড়ি করে ব্যাগে বোরকা আর হিজাব ঢুকিয়ে নিলো ইশরাত।


ওরা যখন বাস স্ট্যান্ডে পৌঁছুলো তখন ৮ টা বেজে ৫৭। বউকে বাসে উঠিয়ে দিয়ে, সিটে বসিয়ে ওকে হাসিমুখে বিদায় দিলো শাকিল। কিন্তু, শাকিল কি দু:স্বপ্নেও ভেবেছে যে কি ঘটতে চলেছে ওর প্রিয়তমা স্ত্রীর সাথে। 
যদি জানতো, তাহলে কি আর ও এই রাতে এভাবে একলা ছাড়তো ওর প্রিয়তমাকে!!!



গল্পে আপনাদের কমেন্ট আমাকে উৎসাহিত করে, অনুপ্রাণিত করে। সেই সাথে ইমেইল এবং টেলিগ্রামেও আছি আপনাদের সাথে যোগাযোগ রক্ষার্থে। গল্প সম্পর্কে আপনাদের ভালোলাগা, মন্দ লাগা সহ যেকোনো মতামত জানাতে ভুলবেন না কিন্তু। aphroditestruelover; এবং @aphroditeslover
[+] 1 user Likes Aphrodite's Lover's post
Like Reply
#11
বাসে শবনমের সিট নাম্বার পড়েছে C1. মানে উইন্ডো সিট। অবশ্য, এসি বাসে উইন্ডো সিট ই কি আর নন উইন্ডো সিট ই কি। তবুও, মনে মনে শবনম খুব করে চাইছিলো ওর পাশের সিটটা যেন কোন ভদ্রমহিলার হয়। এমনিতেই সারারাতের জার্নি। তার উপরে পাশে কোন অচেনা পুরুষ বসলে অস্বস্তিতে আর ঘুম আসবেনা ওর। বিয়ের আগে থেকেই পুরুষ মানুষের সংস্পর্শ এড়িয়ে চলতো শবনম। কেমন যেন অস্বস্তি লাগতো ওর। আর সেটা ও এখনও অব্দি কাটিয়ে উঠতে পারেনি। 


কাল দুপুরের শিফটে শবনমের এক্সাম। বেলা ২ টোয়। কিন্তু, ঢাকা থেকে ওদের বাড়ি বাসে পাক্কা ৯ ঘন্টার পথ। ভোরের বাসে উঠলেও তাই আর এক্সাম ধরা যেতোনা। আর তাইতো বাধ্য হয়েই এই রাত করেই রওনা দিতে হয়েছে ওকে। সকালে ঢাকা পৌঁছে শবনম ওর এক বান্ধবীর বাসায় গিয়ে উঠবে। সেখানে রেস্ট নিয়ে দুপুরে এক্সাম দিতে যাবে। তাই রাতে বাসে ঘুম না হলেও, সকালে বান্ধবীর বাসায় ঠিকই খাণিকক্ষণ ঘুমিয়ে নেয়া যেতো। কিন্তু, শবনমের ওই এক বাজে অভ্যেস। বাসে উঠলেই শরীর এলিয়ে পড়ে। ঘুমে দু চোখ ঢুলু ঢুলু হয়ে আসে। পাশের সিটের সফরসঙ্গী যদি মেয়ে হয় তবেই না আয়েশ করে ঘুমোতে পারবে ও। কিন্তু, ভাগ্যদেবতা হয়তো অন্য কিছুই ভেবে রেখেছিলেন। বাস যখন পরবর্তী স্টপেজে এসে থামলো, তখন নতুন এক যাত্রী এসে উঠলো বাসে। তাও আবার অন্য কোনো সিটে নয়, বরং এসে বসলো শবনমের পাশের সিটেই। 



শুরুতেই লোকটাকে একঝলক দেখে নিলো শবনম। মোটামুটি লম্বা, এভারেজ বডির বেশ সুদর্শন একজন যুবক। বয়েস ত্রিশের কমই হবে। খুব সম্ভবত শবনমেরই সমবয়েসী বা দু এক বছরের ছোট অথবা বড়। পড়নে পোলো টিশার্ট আর জিন্সের প্যান্ট। ওনাকে দেখে বডিবিল্ডার বলা না গেলেও, উনি যে বেশ সুঠাম দেহী আর ফিট সেকথা মানতেই হবে। বেশ মাস্কুলার। চোখে হালকা ফ্রেমের চশমা। মুখে স্টাইল করে কাঁটা দাঁড়ি। উচ্চতা এই ৫ ফিট ৭ কি৮ ইঞ্চি হবে। গাঁয়ের রঙ উজ্জ্বল শ্যামলা। যাকে আপাতদৃষ্টিতে ফর্সাই বলা যায়। মোটামুটিভাবে ভদ্রলোকের বাহ্যিক আউটলুকের কোনকিছুই শবনমের চোখ এড়ালো না। ওই একঝলকে যতটুকু নিরীক্ষা করা যায় আরকি।



লোকটা হাতব্যাগটাকে বাসের আপার বক্সে রেখে সিটে শরীর এলিয়ে দিলো। তারপর হাসি হাসি মুখে শবনমের দিকে দৃষ্টিপাত করে পরিচিত হবার উদ্দেশ্যে বললো, “হ্যালো। আমি শাওন। শাওন ঘোষ।”
মুখে ভদ্রতাসুলভ হাসি ফুটিয়ে সালাম দিয়ে শবনম উত্তর দিলো, “জি, আমি শবনম। ইশরাত শবনম।”
শাওন: নাইস টু মিস ইউ মিস ইশরাত। তা ঢাকাতেই থাকেন? নাকি ঘুরতে যাচ্ছেন।
শবনম: নাহ এখানেই থাকি। ঢাকা যাচ্ছি একটা প্রয়োজনে। আর হ্যা, আমি মিস নই, মিসেস।
শাওন: বলেন কি? আপনাকে দেখে বোঝাই যায়না যে আপনি ম্যারিড! তা আমাকে দেখে আবার মিথ্যে গুল মারছেন না তো?
শবনম: গুল মারবো কেন? 
শাওন: না ঠিক গুল না। আসলে সচরাচর বাসে পাশের সিটে এমন সুন্দরী সহযাত্রী দেখা যায়না তো। আর, সুন্দরী বলে আপনার সাথে আমি যদি গায়ে পড়ে ভাব জমাতে যাই? তাই হয়তো….

হেসে ফেললো শবনম। নাহ! ভদ্রলোকটা খুব একটা খারাপ না। মিশুকে স্বভাবের। তবে বেশি মিশুকে হলেও তো আবার সমস্যা। গায়ে পড়ে গপ্পো জুড়ে দেবে।


ইশরাতকে চুপ থাকতে দেখে শাওন বলে, “আপনার হাসিটা কিন্তু খুব মিষ্টি ম্যাডাম। আরেকটু পরিচিত হই... আমি ঢাকার বাসিন্দা। এখানে এসেছিলাম একটা বিয়ে এটেন্ড করতে।”
ইশরাত: ওহ আচ্ছা।
শাওন: আপনার কি ইতস্তত লাগছে?
ইশরাত: না... কেন বলুন তো?
শাওন: পুরো বাসে আমরা মিলিয়ে মাত্র ১০/১২ জন যাত্রী। মেয়েও শুধু আপনি একা? আপনার কি অস্বস্তি হচ্ছে? আর তাছাড়া অনেক মেয়ে আছে যারা পাশের সিটে ছেলে যাত্রী বসলে ঠিক কম্ফোর্ট ফিল করেনা।


ইশরাত মনে মনে ভাবলো, আশ্চর্য ছেলেটা ওর মনের কথা বুঝে ফেললো কি করে? নাহ! লোকটা আসলেই ভদ্র। অসুবিধে হলেও তাই ও ভদ্রতার খাতিরে বললো, “না! ঠিক আছি আমি।”
শাওন: আপনার মুখশ্রী কিন্তু সেকথা বলছে না ম্যাডাম। অসুবিধে হলে বলবেন কিন্তু? পেছনে অনেক সিট ফাঁকা আছে। আমি নাহয় পেছনে গিয়ে বসছি….
ইশরাত: না না... ঠিক আছে।
শাওন: আচ্ছা বেশ! 


শাওন আরও কিছু বলতে চাইছিলো, কিন্তু ইশরাত চাইছিলো না লোকটা ওর সাথে গাল গপ্পো শুরু করুক। তাই ও কানে এয়ারফোন গুঁজে দিয়ে ফোন নিয়ে ব্যস্ত হয়ে পড়লো। কথা বলার প্রচুর আগ্রহ থাকলেও শাওন বুঝতে পারলো যে ভদ্রমহিলা নিজের মতো করে স্পেস চাইছে। তাই ও আর ইশরাতকে বিরক্ত করলো না। বরং, ইশরাত যখন চোখ বুঁজে গান শোণায় ব্যস্ত, তখন ও পাশের সুন্দরী সহযাত্রীকে একবার ভালো করে নীরিক্ষা করে নিলো।



ইশশশ!! কি দারুণ পানপাতার মতোন মুখ খানা। তার উপর টানা টানা বড় বড় দুটো চোখ। একেই কি বলে গাভীনেত্র? হয়তো… বাঁকানো ভ্রু দুটোও যেন পাখির লেজের মতো সুন্দর। আর গায়ের রঙ! একদম ফর্সা, ধবধবে। শিল্পীর হাতে আঁকা মোটা মোটা দুটো ঠোঁট। আর কি রসালো ঠোঁট দুটো… আহহহ!!! 



কানে হেডফোন গুঁজে গান শুণতে শুণতে ইশরাতের তন্দ্রা মতোন এসে গিয়েছে। শাওনও ততক্ষণে ফোন পকেটে রেখে দিয়ে আয়েশ করে বাসের সিটে মাথা এলিয়ে দিয়েছে। হঠাৎ করেই বিকট একটা শব্দ করে বাসটা থেমে গেলো। কি ব্যাপার!! সব যাত্রীর মনেই উৎকন্ঠা। সুপারভাইজার যাত্রীদেরকে আশ্বস্ত করে বললো যে তেমন কিছুনা। 
“আপনারা ঘাবড়াবেন না। গাড়ির চাকা পাঞ্চার হয়েছে।” তারপর সবকিছু চেক করে সে জানালো যে, চাকা চেঞ্জ করে বাস ছাড়তে আধ ঘন্টাখানেক সময় লাগবে।



বাসের আর সব যাত্রীদের মতোন শাওন আর ইশরাতও বাস থেকে নেমে পড়লো। বাসটা নষ্ট হয়েছে শহরেই মধ্যেই। রাত সবে সাড়ে দশটা। শহরের কিছু কিছু দোকানপাট এখনো খোলা আছে। বাকিগুলো বন্ধ হবার উপক্রম করছে।


বাস থেকে নেমে ইশরাত খানিকটা ইতস্তত বোধ করছিলো। বাসের সুপারভাইজার তো বলেছে আধা ঘন্টা। কিন্তু, না জানি আসলেই কতটা সময় লাগবে? আশপাশটা ভালোভাবে খেয়াল করতেই ইশরাত দেখলো কিছুটা দূরেই এক মহিলা রাস্তার ধারে বসে পিঠা বিক্রি করছে। 
“যাক!! এতো লোকের মাঝে এতোক্ষণ বাদে একজন মহিলার দেখা অন্তত মিললো!” মনে মনে একটু স্বস্তি পেলো ইশরাত।



শাওনও ইশরাতের কাছাকাছিই দাঁড়িয়ে ছিলো। এই প্রথম দাঁড়ানো অবস্থায় ও ভালোভাবে লক্ষ্য করলো ইশরাতকে। ছোটখাটো গড়নের একটা মেয়ে। মেয়ে বললে অবশ্য খানিকটা ভুল বলা হবে। দৈহিক আকৃতিকে ছোট হলেও এসেটগুলো তার মোটেও ছোট নয়। বেশ বড়। মাই দুটো ৩৬ তো হবেই। টাইট কামিজটা বুকের কাছে এসে আরও টাইট হয়ে সেঁটে আছে। যেন কামিজের বাঁধাই মানতে চাইছে না ওই বেয়ারা মাই দুটো। শাওন ইচ্ছে করেই হাঁটার ছলে ইশরাতের পেছনে গিয়ে একটা চক্কর মেরে এলো। আর পেছনে দৃষ্টি যেতেই ওর তো চক্ষু ছানাবড়া!!


ওহ মাই গড! এ কি গাঁড় বানিয়েছেন ভদ্রমহিলা! তানপুরা বলুন, চালকুমড়া বলুন আর উল্টানো কলসীই বলুন, সব উপমাই যেন ইশরাতের নিতম্বের কাছে এসে ফিঁকে হয়ে যাচ্ছে। এমন গাঁড় লাখে একটা মেয়ের থাকে। ভদ্রমহিলা সত্যিই বিবাহিতা। কারণ, এমন গাঁড় শুধুমাত্র বাঁড়ার উপরে উঠবস করেই বানানো সম্ভব। অথবা, রাতের পর রাত ডগী স্টাইলে গুদ মারা খেয়ে। শাওনের জহুরি চোখ সেকথা হলফ করে বলে দিতে পারে। “পাক্কা পোদওয়ালী মহিলা” শাওনের মনে খিস্তি ছুটলো। “ইশশশ!! একখানা পাছা বানিয়েছে মাইরি। দেখলেই চুদে দিতে ইচ্ছে করে! উমমম….”


ইশরাত যখন পিঠার দোকানে সেই ফাঁকে শাওন একটা সিগারেট ধরালো। তারপর সেটাকে শেষ করে ধীর পায়ে পিঠার দোকানের দিকে এগুলো।
শাওন: কি! একা একা পিঠা খেলে হবে!
ইশরাত: সর‍্যি… নিন না…
(এই বলে ইশরাত মহিলাকে বললো শাওনকে পিঠা দিতে। মহিলা শাওনকে ভাঁপা পিঠে দিতে যাচ্ছিলো। শাওন বললো, “আমাকে চিতই পিঠা দিন”
ইশরাত: কেন? আপনি ভাঁপা পিঠা খাননা?
শাওন: খাই। তবে বাসায় বানানো। বাইরের নারকেল আর গুড় আমার কাছে ঠিকঠাক লাগেনা।



শাওন চিতই পিঠা খেতে থাকে। ইশরাত আরও একটা ভাঁপা পিঠে নেয়। তারপর ওগুলো শেষ করে শাওন বিল দিতে গেলে ইশরাত কোনো ভাবেই ওকে বিল দিতে দেয়না।
শাওন: এটা কোনো কথা হলো ম্যাডাম। আমি থাকতে আপনি কেন বিল দেবেন?
ইশরাত: বাহ রে! আমিই তো আপনাকে অফার করলাম। বিল টা তো আমারই দেয়া উচিত তাইনা…?

ইশরাত যখন কথা বলছিলো, তখন একদৃষ্টিতে ওর গোলাপের পাপড়ির মতোন অধর যুগলের নড়াচড়া দেখছিলো শাওন। আর সেই ওষ্ঠদ্বয় মুহুর্তের মধ্যে ওর মনের মাঝে একরাশ ঝড় তুলে দিয়েছিলো।

শাওন নিজেকে সামলে নিয়ে উত্তর দেয়, “উহু… মোটেও না। এটা আমার ট্রিট। আপনি কিন্তু একদম না করতে পারবেন না। প্লিজ…..


শাওনের জোরাজুরিতে এক রকম বাধ্য হয়েই ওর কথা মেনে নেয় ইশরাত। পিঠার বিল মিটিয়ে ওরা টুকটাক গল্প করছিলো, এই সময় সুপারভাইজার হাঁক ছাড়ে, বাসের চাকা মেরামত শেষ। যাত্রীরা যেন নিজ নিজ সিটে বসে পড়ে। একটু বাদেই বাস ছেড়ে দেবে।



এনাউন্সমেন্ট শুণে বাসে উঠে পড়লো সবাই। বাসে উঠবার সময় ইশরাত আগে হাঁটছে। আর শাওন ওর ঠিক পেছনে পেছনে। শাওনের দুষ্টু চোখ লক্ষ্য করলো যে, হাঁটবার সময় ইশরাতের পাছাটা বেজায় রকমের দোল খেলে। ভরাট পাছার এমন উত্তাল নৃত্য, যে বাঁড়া সামলানো দায়। এ এক অস্থির পোঁদের নাচন। আর এই নাচন দেখে শাওনের জিভ লকলক করে উঠলো। দুহাত নিশপিশ করে উঠলো। আর বাঁড়াটা কেঁপে কেঁপে উঠতে লাগলো।



বাসে উঠতেই পাশের সিট থেকে হালকা কানাঘুষা শুণতে পেলো ইশরাত। খানিক অস্পষ্ট হলেও মনোযোগ দিলে সেগুলো দিব্যি শোণা যাচ্ছে।
জনৈক যাত্রীকে ইশরাত বলতে শুণলো, “ইশশশ!! দেখেছিস, কি হট মেয়ে মাইরি!”
২য় জন: ঠিক বলেছিস। খাসা ফিগার!
১ম জন: মাইগুলো দেখলি? কামিজ ফেঁটে বেড়িয়ে আসবে!
পাশের জন: একদম! আর গাঁড়টাও কি সলিড আহহ!
- “উফফফ!!! কি সেক্সি মাল মাইরি.. দেখেই তো আমার দাঁড়িয়ে যাচ্ছে” খ্যাক খ্যাক করে হেসে উত্তির দিলো প্রথমজন।


কথাগুলো খুব আস্তে বললেও তা ইশরাতের কান এড়ালো না। রাগে গাঁ জ্বলতে লাগলো ওর। ঘেন্নায় শরীর রি রি করে উঠলো। স্বামী শাকিল সাথে থাকলে বেয়াদপগুলোকে আজ একটা উচিত শিক্ষা দিয়ে ছাড়তো ইশরাত। কিন্তু, একাকী মেয়েমানুষ হয়ে ও এই রাতের বেলা এতোদূরের বাস জার্নি করছে। তাই শয়তানগুলোর সাথে আর বাকবিতন্ডায় জড়াতে সাহস পেলো না। ওদের কটু কথাগুলোকে না শোণার ভান করে, কানে এয়ারফোন গুঁজে দিয়ে সোজা নিজের সিটে এসে গাঁ এলিয়ে দিলো ইশরাত।




এদিকে শাওনের কানে হেডফোন গোঁজা থাকলেও সেটা ছিলো নিছক স্টাইল মারবার জন্য। ওর মোবাইলে কোনও মিউজিক বাজছিলো না। যার ফলে ওই অভদ্র সহযাত্রী দুজনের কটুকথাগুলো সবটাই ও দিব্যি শুণতে পেলো। আর শুধু শুণলোই না, কথাগুলোর মর্মার্থ ভেদ করতে বেশ বড়সড় একটা কল্পনাও করে বসলো শবনমকে নিয়ে। 



সত্যিই বেশ সেক্সি চেহারা মেয়েটার। সাথে গতরটাও পাগল করা!! উফফফ!! এই মাই ডিয়ার ফিগারের মালকিনকে মনের কল্পনায় নিয়ে শাওন ভাবে, যদি এই সেক্সি মালটাকে ওর লিঙ্গের মালকিন করতে পারতো? ইশশশ!!!



এদিকে ছেলে দুটোর কথা শোণবার পর থেকেই ইশরাতের মেজাজ তিরিক্ষি হয়ে উঠেছে। কোনোকিছুই আর ভালো লাগছে না ওর। এমনকি শাওনকেও আর সহ্য হচ্ছেনা মোটেও। এদিকে ওর ঘুমও পাচ্ছে ভীষণ। সিটে বসে ইতস্ততভাবেই তাই ইশরাত শাওনের দিকে তাকালো। “লোকটা কানে এয়ারফোন গুঁজে চোখ বন্ধ করে সিটে মাথা এলিয়ে শুয়ে আছে। এই অবস্থায় ওনাকে ডাকা কি ঠিক হবে?” শাওনকে চোখ মুদে থাকতে দেখে মনে মনে ভাবলো ইশরাত।

“সে ঠিক হোক বা না হোক, পেছনের সিটগুলো তো ফাঁকাই পড়ে আছে। উনি পেছনে গিয়ে ঘুমাক।” কোনো পুরুষ মানুষের সঙ্গ এই মুহুর্তে একদম দু:সহ ঠেকছে ইশরাতের কাছে।



ইশরাতের নরম হাতের হালকা স্পর্শে চোখ মেলে তাকালো শাওন। ইশরাত ওর ব্যাপারটা শাওনকে বুঝিয়ে বললে সে হাসিমুখেই পেছনের সিটে চলে যেতে রাজি হয়ে গেলো। শাওন চলে যাবার পর ইশরাত ভাবলো, “নাহ! লোকটা নিরেট ভদ্রলোক। ওনাকে এভাবে না তাড়ালেও হতো….”



ওদিকে পেছনের সিটে আসবার পর থেকেই শাওনের কানে ওই যাত্রীদুটোর কথা বাজছে। ইশশ!! কিভাবে ইশরাতকে দেখে খিস্তি মেরে নিলো লোক দুটো!

অবশ্য ওদেরই বা দোষ কোথায়! এমন সাঙ্ঘাতিক সুন্দরী আর সেক্সি কোনো মহিলা যদি কাউকে ডমিনেট করে তাকে ওর দাসও বানায়, তবুও সেই লোক যেন স্বর্গ পেয়ে যাবে। ইশরাতের ভরাট পাছাখানার দুলুনি চোখে ভেসে উঠতেই শাওন খুব ন্যাস্টি একটা কল্পনা করে বসলো। চোখ বন্ধ করতেই ও দেখলো যে, ওকে লাংটো করে দিয়ে ইশরাত ওর ভারী নিতম্ব নিয়ে শাওনের মুখের উপর চেপে বসে আছে৷ আর মাঝে মাঝে পোঁদ দুলিয়ে ওকে পোঁদের ঘ্রাণ গেলাচ্ছে। আহহহ!!! কি দারুণ অনুভূতিই না লাগছে একথা ভেবে!! 



পেছনের সিটে বসে শাওন কল্পনায় ইশরাতকেই কামনা করতে লাগলো। বাসের নিভু নিভু আলোতে ইশরাতকে দেখতে না পেলেও, কামনার কল্পনায় ওর মস্তিষ্কে ঠিকই জেগে উঠলো ইশরতের মিষ্টি মুখখানি। ইশরাতের সেক্সি শরীরটার কথা ভাবতে ভাবতেই প্যান্টের জিপার খুলে বাঁড়াটাকে বের করে ফেললো শাওন। তারপর ওটাকে কচলাতে শুরু করলো। শাওন বেশ জানে শুধু ও একাই ইশরাতের সেক্সি ফিগার দেখে পাগল হয়নি। পাগল হয়েছে এ বাসের আরও অনেক পুরুষ। কাল ভোরে বাস থেকে নেমে যখন যে যার গন্তব্যে পৌঁছে যাবে, তার পর এই বাসেরই প্রায় ৫-৬ জন হতচ্ছাড়া যাত্রী ওকে ভেবে সক্কাল সক্কাল বাথরুমে ঢুকে হ্যান্ডেল মারবে। 

 

এসব উল্টা পাল্টা চিন্তা করতে করতে হঠাৎই শাওনের মাথায় আরও একটা নোংরা ভাবনা চলে এলো। এবার চোখ বুঁজে ও দেখলো, ইশরাত ওর বাঁড়া চুষে খাচ্ছে আর বাসের এই কামুক লোকগুলোর একজনের পর একজন এসে ইশরাতের উল্টানো কলসীর মতোন পোঁদে স্প্যাংক করে চলেছে। ও কল্পনায় দেখলো, বাসের সুপারভাইজার এসে ধাক্কা মেরে শাওনকে সরিয়ে দিয়ে নিজের বাঁড়াটাকে ঢুকিয়ে দিলো ইশরাতের মুখে। আর ড্রাইভার পেছন থেকে এসে ওর মাই দুটোকে চেপে ধরলো। এরপর একজন বিশালদেহী লোক পেছন থেকে ইশরাতের গুদে তার বাঁড়া ঢুকিয়ে দিলো ডগী স্টাইলে… তারপর ঠাপাতে আরম্ভ করলো। আর ইশরাত গগন বিদারী আর্তনাদে বাসের পরিবেশ ভারী করে তুললো। একে একে আরও তিন চারজন খিস্তিবাজ যাত্রী এসে ভীড়লো ইশরাতের কাছে। ওরা সমানে নিজেদের বাঁড়ায় শান দিয়ে চলেছে আর অপেক্ষা করছে কখন ওর গুদে, পোঁদে নিজেদের আখাম্বা বাঁড়াটাকে পুঁতে দেবে… আহহহ!!! কি রগরগে দৃশ্য!!.... উত্তেজনায় চোখ বন্ধ করে ফেললো শাওন।



কেমন লাগছে আমার নতুন গল্প। জানাতে ভুলবেন না কিন্তু… আপনাদের কমেন্ট এবং মেইলের অপেক্ষায় রয়েছি আমি। সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন। আর ইনবক্সে নিজেদের মতামত জানিয়ে আমার পাশে থাকবেন।
[+] 4 users Like Aphrodite's Lover's post
Like Reply
#12
ঘন্টা দুয়েক পর বাস যাত্রাবিরতি দিলো যাতে করে যাত্রীরা সবাই ওয়াশরুমের কাজ সেরে ফ্রেশ হয়ে নিতে পারে। পাশাপাশি যাদের চা নাশতা বা রাতের খাবার খাওয়া দরকার, তারাও যেন খাবার খেতে পারে। যাত্রাবিরতি দিতেই এক এক করে বাসের সব যাত্রীরাই নেমে পড়লো। শাওন বসে আছে বাসের একদম পেছনের সারিতে। বাসের আর সব যাত্রীরা নেমে যেতেই ও ইশরাতের সিটের কাছে এলো ওকে ডাকবে বলে। কারণ, ইশরাত তখন অঘোরে ঘুমোচ্ছে।



শাওন: এই যে ম্যাডাম, বাস ২০ মিনিটের যাত্রাবিরতি দিয়েছে। যাত্রীরা সবাই নেমে গেছে। আপনি ঘুমোবেন? নাকি হোটেল থেকে কিছু খেয়ে আসবেন?
শাওনের ডাকে ঘুম ভাঙলো ইশরাতের। চোখ মুছতে মুছতে ও বললো, “নাহ খাবোনা। কিন্তু….”
শাওন: কিন্তু, কি?....
ইশরাত: আমার না একটু ওয়াশরুমে যেতে হতো?
শাওন: তা বেশ তো। যে হোটেলের সামনে বাস দাঁড়িয়েছে, ওটাতেই বেশ ভালো মানের ওয়াশরুম আছে। পরিষ্কার পরিচ্ছন্ন। ঢাকা থেকে আসবার সময় বাস এই হোটেলের সামনেই দাঁড়িয়েছিলো। তখন ব্যবহারও করেছি।



ইশরাত একটু হেজিটেট ফিল করছিলো। শাওন কিন্তু বুঝতে পারলো ওর ইতস্তত হবার কারণ।

শাওন: চলুন। আমি আপনার সাথে যাচ্ছি। আপনি ফ্রেশ হয়ে নিয়েন। ততক্ষণ না হয় আমি বাইরে দাঁড়িয়ে থাকবো। 



এরপর ওরা দুজনে বাস থেকে নেমে পড়লো। নামার সময় হাতব্যাগটাও সাথে করে নিলো ইশরাত। তারপর শাওনকে ওয়াশরুমের বাইরে দাঁড় করিয়ে রেখে ভেতরে ঢুকলো ও। উমমম…. ওয়াশরুমে বেশ অনেকটাই সময় নিচ্ছে ইশরাত। মিথ্যে বলবো না, এই মুহুর্তে একটু যেন বিরক্তই লাগছে শাওনের। এই মাঝরাতে ঢুলু ঢুলু চোখে পরস্ত্রীর ব্যাগ হাতে করে লেডিস টয়লেটের সামনে দাঁড়িয়ে থাকা! উহহহ…. ব্যাপারটা খুব একটা সন্মানজনক নয় নিশ্চয়ই!... 



অবশ্য পরমুহূর্তেই মনের মাঝে একটা ফ্যান্টাসি কাজ করতে শুরু করে শাওনের। কোনও একটা আর্টিকেলে ও পড়েছিলো যে, মেয়ে মানুষের পেশাব করতে নাকি একদমই কম সময় লাগে। ছেলেদের চাইতেও কম। কিন্তু, এদিকে ইশরাত ওয়াশরুমে ঢুকেছে তাও প্রায় ৫-৬ মিনিট হতে চললো। তবে কি ইশরাত পটি করছে? সালোয়ার আর প্যান্টি খুলে নিজের চ্যাগানো পোঁদখানাকে মেলে ধরেছে ও? তারপর বাথরুমের প্যানের উপরে দু পা ফাঁক করে বসে….

উফফফ!! আর ভাবা যাচ্ছেনা। বাঁড়াটা ভীষণভাবে ঠাঁটিয়ে উঠছে শাওনের। 


আরও মিনিট দুয়েক অপেক্ষার পর টয়লেটের দরজা খুলে গেলো। বেরিয়ে এলো ইশরাত। মুখে চোখে পানি দিয়েছে ও। চুলটাকেও ক্লিপ দিয়ে ভালো করে বেঁধে নিয়েছে। লিপস্টিকও লাগিয়েছে নতুন করে। আর যেটা করেছে সেটা হলো গায়ে সোয়েটার চাপানোর পাশাপাশি হিজাবটাও পড়ে নিয়েছে ও। ইশরাত অবশ্য হিজাব আর সোয়েটার পড়েছে যতটা না ঠান্ডার জন্যে, তার থেকেও বেশি বাসের ওই বজ্জাত যাত্রীদুটোর কারণে।



কামিজের উপরে সোয়েটার জড়ানো দেখে শাওনের মনটা খারাপ হয়ে গেলো। এতোক্ষণ ধরে ও দিব্যি এই রসবতীর শরীরের যৌনসুধা উপভোগ করছিলো। কিন্তু, এখন যে সে তার শরীরের সমস্ত আঙ্গিক শোভাকে ঢেকে ফেললো। মনে মনে হতাশ ভীষণ হলো শাওন। তবে বাস্তবে নিজের হতাশাকে ঢেকে ও জিজ্ঞেস করলো, “কি ব্যাপার সোয়েটার পড়ে এলেন যে? গরম লাগবে তো.. তাছাড়া, কামিজেই তো বেশ লাগছিলো আপনাকে…।”
ইশরাত: আসলে আমার না একটু ঠান্ডা ঠান্ডা লাগছিলো। তাই সোয়েটার টা পড়ে নিলাম। আপনার ঠান্ডা লাগছেনা বুঝি?

শাওন মনে মনে বলে, “এমন সেক্সি একটা মাল হাতের এতোটা কাছে আছে। ওর গতরের উত্তাপে কি করে আর ঠান্ডা লাগে!”
মুখে বললো, “না। আমার তো বরং একটু গরম গরমই লাগছে। আচ্ছা, চলুন কিছু খাওয়া যাক।”
ইশরাত: না না… এখন আর কিছু খাবো না।
শাওন: আচ্ছা ভারী কিছু না খেলেন। এক কাপ কফি তো খাওয়াই যেতে পারে নাকি! আর সেই ফাঁকে নাহয় আপনার হাতব্যাগটাও একবার চেক করে নেবেন… সবকিছু ঠিকঠাক আছে কি না….
ইশরাত: কেন? আপনি বুঝি চোর? হিহিহি…
শাওন: (হালকা লজ্জা পেয়ে বলে) না.. তা নই…
ইশরাত: আচ্ছা, বেশ চলুন। কফি খাই। কিন্তু, আমার একটা শর্ত আছে।
শাওন মনে মনে ভাবে, “এমন সুন্দরী মহিলার শর্তে আমি কারাবরণ করতেও রাজি আছি।” 
মুখে বলে, “আবার শর্ত কেন??...  আচ্ছা, বেশ! কি শর্ত শুণি?
ইশরাত: এবারে বিলটা কিন্তু আমি দিবো।
শাওন হাসতে হাসতে বলে, “ ওহ আচ্ছা!! এই কথা। হাহাহা… ঠিক আছে। জো হুকুম ম্যাডাম....”



হোটেলের ক্যাফেতে বসেই কফি খেলো ওরা। এরপর, বাস ছাড়বার সময় হতেই সুপারভাইজার হাঁক ছাড়লো। অন্যান্য যাত্রীদের সআথে সাথে শাওন আর ইশরাতও বাসে এসে চড়লো। এবার শাওন বাসের পেছনের সিটের দিকে পা বাড়াতে গেলে, ওকে থামালো ইশরাত।

ইশরাত: আপনার নিশ্চয়ই পেছনের সিটে বসে ঘুম হচ্ছেনা.. তাইনা? রাস্তাটা একদম ভালোনা। ঝাঁকি লাগছে নিশ্চয়ই…?
শাওন কিছুটা ইতস্তত করে বললো, “মিথ্যে বলবোনা… ঝাঁকি একটু লাগছে বৈকি… তবে সমস্যা নেই…। আমি ম্যানেজ করে নেবো…”
ইশরাত: না না.. শুধু শুধু আপনি কেন কষ্ট করবেন বলুন তো? বরং আপনি আমার পাশেই বসুন। 
শাওন: আপনার কোনো সমস্যা হবে না তো?
ইশরাত: নাহ, সমস্যা হবেনা। আর তো অর্ধেকটা পথ। আমি আর ঘুমোবো না এখন।
শাওন: বেশ…. (এই বলে শাওন ইশরাতের পাশের সিটে বসে পড়লো।)



ঘুমোবো না বললেও বাস কিছুদূর চলতেই আবারও ঘুমের রাজ্যে হারিয়ে গেলো ইশরাত। এই সুযোগে মোবাইলের ক্ষীণ আলোতে শাওন, মন ভরে ঘুমন্ত শবনমের শরীরের শোভা অবলোকন করে নিলো আরেকবার। খুব বেশি কিছু দেখবার নেই যদিও। একে তো বাসে জ্বলছে ক্ষীণ নীল আলো। উপরন্তু, ইশরাতের গাঁয়ে এখন সোয়েটার জড়ানো। তারপরও, ওই যতটুকু দেখা যায় আরকি। ইশশশ!! ঘুমন্ত অবস্থায় কি মায়াবী লাগছে ভদ্রমহিলার মুখখানি! ওকে দেখবার পাশাপাশি বুকভরে ইশরাতের শরীরের ঘ্রাণটুকুও নিলো শাওন। 



বিরতিহীনভাবে দুরন্ত গতিতে বাস এগিয়ে চলেছে। ইশরাত অঘোরে ঘুমোচ্ছে। শাওনও ঘুমিয়ে পড়েছে। ঘড়িতে রাত এখন দুটো বেজে সাত। এইসময় নির্জন এক জায়গায়, হঠাৎ করেই বিকট একটা শব্দ তুলে ওদের বাস টা থেমে গেলো। বাসের সেই মারাত্মক শব্দে আর আশেপাশের যাত্রীদের কোলাহলে জাগনা পেয়ে গেলো শাওন। আরে! কি হলো আবার! বাসটা পুরোপুরি থেমে গেছে। বিকট শব্দে ইশরাতেরও ঘুম ভেঙে গেছে। আড়মোড়া ভেঙে চোখ খুলতেই ও দেখলো শাওন ওর দিকেই তাকিয়ে আছে। ইশরাতের জিজ্ঞাসু দৃষ্টিতে ভয় আর আতংক। কোনও বিপদ আপদ ঘটলো কি না আবার!



উৎসুক যাত্রীদের কোলাহলে ওরা জানতে পারলো যে, বাসে আবার কিছু একটা প্রবলেম হয়েছে। ড্রাইভার আর সুপারভাইজার নিচে নেমেছে কি হয়েছে তা দেখার জন্য। 
ইশরাত: আবার কি হলো বাসের! (ওর চোখেমুখে উৎকন্ঠা)
শাওন: আমিও ঠিক বুঝতে পারছি না। আপনি বসুন, আমি নিচ থেকে দেখে আসছি।
ইশরাত: না না.. আপনি যাবেন না। যদি কোনও বিপদ হয়! যদি ডাকাত হয়!

শাওন হেসে ফেলে। ভদ্রমহিলা ভয় পেয়ে গেছে ভীষণ। তাছাড়া, ওকে নিয়েও উনি বেশ নিয়ে কনসার্ন। ব্যাপারটা খুব ভালো লাগে শাওনের। মুহুর্তেই ওর মন ভালো হয়ে যায়।



ড্রাইভারের সাথে বাসের কতিপয় উৎসুক যাত্রীও নিচে নেমে গিয়েছিলো। তাদের মধ্য থেকে একজন উপরে এসে জানালো যে বাসের ইঞ্জিনে সমস্যা হয়েছে। ড্রাইভার জানালো মেকানিক ডাকতে হবে। তবে এমন একটা জায়গায় বাসের ইঞ্জিন নষ্ট হয়েছে যে আশেপাশের ত্রিসীমানার মধ্যে কোন জন মানুষ নেই। একদম নির্জন একটা জায়গায় এসে বাসটা পুরোপুরি বিকল হয়ে গেছে। একটু পরে সুপারভাইজার আরও একটা দু:সংবাদ দিলো। সে জানালো যে, আশেপাশে ৪-৫ কিলোর মাঝে কোনো মেকানিকের দোকান নেই। তবুও, ওরা চেষ্টা করছে মেকানিক ম্যানেজ করবার। আর এখন যে পরিস্থিতি চলমান তাতে দুই একটা ট্রাক ছাড়া রাস্তায় তেমন কোনও গাড়িও চলাচল করছে না যে যাত্রীরা অন্য করে তাদের গন্তব্যে পৌঁছুতে পারবে। 



বাস থেকে নেমে পড়ে ওরা দুজনে। ইশরাত ওর চোখেমুখে ভয়ার্ত দৃষ্টি মেলে বললো, “ইশশ কি কুক্ষণেই যে আজ বাড়ি থেকে বেরিয়েছিলাম..”
শাওন ওকে চিন্তামুক্ত করবার জন্য স্মিত হেসে বললো, “এভাবে বলছেন কেন? আজ এই বাসে চেপেছিলেন বলেই না আপনার সাথে আমার পরিচয় হলো। আর দেখুন না, কেমন একটা স্মরণীয় জার্নি কাটছে আমাদের…”
ইশরাত নাক ফুলিয়ে বললো, “স্মরণীয়, না ছাই। এই মাঝরাতে এমন এক ধু ধু জায়গায় গাড়ি নষ্ট হলো, আর আপনি কিনা এটাকে স্মরণীয় বলছেন?”
শাওন: খারাপের মধ্যেও তো অনেক সময় ভালো কিছু লুকিয়ে থাকে ম্যাডাম। সেটাকে খুঁজে নিতে হয়। Be Optimistic….



ঘড়িতে এখন সোয়া ২ টো। যাত্রীদের চেঁচামেচিতে মিনিট পনেরোর মাঝে কোথা থেকে একজন মেকানিকের বন্দোবস্ত হলো। কিন্তু, মেকানিক যা বললো তাতে যেন যাত্রীরা সবাই আরও বিমর্ষ হয়ে পড়লো। মেকানিক জানালো যে, ইঞ্জিনে খুবই জটিল কি একটা সমস্যা হয়েছে। এটা সারাতে বেশ খানিকটা সময় লাগবে। কত সময়? তার কোনো গ্যারান্টি নেই.... ২ ঘন্টাতেও হতে পারে আবার ৪-৫ ঘন্টাও লাগতে পারে। তবে দু ঘন্টার আগে কোনোভাবেই সম্ভব নয়।



মেকানিকের এই কথা শুণে ইশরাত খুব চিন্তায় পড়ে গেলো। কিসের জন্যে যে এই অপ্রীতিকর পরিস্থিতে ও এক্সাম দিতে যাবে বলে মন:স্থির করেছিলো… নিজের হটকারি সিদ্ধান্তের জন্য নিজেকেই দুষতে লাগলো ও। 

এদিকে ইশরাতকে চিন্তিত দেখে শাওন বললো, “আপনি ঘাবড়াচ্ছেন কেন ম্যাডাম? আমি তো আছি.. শুণুন, আমার খুব কাছের একটা বন্ধুর বাড়ি এ দিকটাতেই। এই ধরুন ১-১.৫ কিলোর পথ। বাইরে কিন্তু বেশ কুয়াশা পড়তে শুরু করেছে। এই শীতের রাতে এমন একটা নির্জন জায়গায় অপেক্ষা না করে, আপনি চাইলে আমরা ওখানেই আজ রাত টা থাকতে পারি।”



“কি বলছে লোকটা! চেনা নেই, জানা নেই এই মাঝ রাতে একটা অপরিচিত লোকের বাড়িতে চলে যাবে ও! সেটা কি আদৌ সেফ হবে?” মনে মনে ভাবে ইশরাত।
শাওনও বুঝতে পারে ইশরাতের দ্বিধার কারণ। ও বলে, “আপনি চিন্তা করছেন কেন? ওর বাড়িটা ফ্যামিলি বাসা। আমার বন্ধু বিবাহিত। ভাবী আছে, বাচ্চা আছে। আপনি নিশ্চিন্তে যেতে পারেন।”


শাওনকে ঠিক কি বলে মানা করবে তা মনে মনে ভেবে পাচ্ছিলো না ইশরাত। “না, লোকটা মোটেই মন্দ না। এর মধ্যে যতটুকু কথা হয়েছে বেশ ডিসেন্ট এবং ভদ্রলোক বলেই মনে হয়েছে ওনাকে। কিন্তু, তাই বলে মাত্র কয়েক ঘন্টার পরিচয়ে এভাবে ওনার বন্ধুর বাড়িতে গিয়ে রাত্রীযাপন করাটা কি ঠিক হবে? যদি কোনও বিপদ হয়?” – ইশরাতের অবচেতন মন শাওনের প্রস্তাবে সায় দেয় না।



নিজের হাত ঘড়িটা একবার দেখে নেয় ইশরাত। ঘড়িতে সবে আড়াইটে বাজে। শীতের রাত। সকালের আলো ফুটতে এখনো অনেকটা সময় বাকি। রাত যত বাড়ছে, তার সাথে পাল্লা দিয়ে শীতও যেন বাড়ছে। নির্জন এই জায়গায় সত্যিই এখন ভীষণ শীত করছে ওর। এক সোয়েটার ছাড়া অন্য কোনো শীতের পোশাকও সঙ্গে করে আনেনি ইশরাত। আর এই নির্জন জায়গায় এখন এমন ঘন কুঁয়াশা পড়ছে যে, হাত পা রীতিমতো কাঁপুনি দিচ্ছে তাতে। ইশরাতের আবার সর্দির ধাত আছে। এক্ষেত্রে রাতটা কোনো এক চার দেয়ালের মাঝে কাটাতে পারলে সত্যিই ভালো হতো। তবুও, এক রাতের পরিচয়ে অচেনা কারো বাড়িতে যেতে ওর মন সায় দিচ্ছিলো না মোটেও।

 

ইশরাতকে চুপ থাকতে দেখে দেখে শাওন জিজ্ঞেস করলো, “কি ভাবছেন?”
ইশরাত: না, কিছু না…
শাওন: আমি বলি কি ভাবছেন? ভাবছেন যে, এক রাতের এই সামান্য পরিচয়ে কারো সাথে যাওয়াটা ঠিক হবে কিনা… তাই না…?


আশ্চর্য লোকটা ওর মনের কথা পড়ে ফেললো কি করে? ইশরাত কিছুটা ইতস্তত করে বললো, “না, তা না.. ভাবছিলাম, এত রাতে কাউকে এভাবে ডিস্টার্ব করাটা কি ঠিক হবে?” 
শাওন: ওহ এই কথা…. আরে জয়ন্ত আমার ছোটবেলার বন্ধু। একদম জিগরি। কোনও সমস্যা হবে না আপনার। আর ওর বাসা এখান থেকে বড়জোর দেড় কিলো। মানে ওই দশ মিনিটের পথ। বাসায় গিয়ে আপনি কিছুক্ষণ রেস্ট করে নিয়েন। চাইলে, ফ্রেশ হয়ে একটা ঘুমও দিয়ে দিতে পারেন। তারপর সকালে আমরা একসাথেই ঢাকার দিকে রওনা হবো.. আপনাকে আপনার বান্ধবীর বাসায় পৌঁছে দিয়ে তবেই নাহয় আমি আমার বাসায় যাবো। আপনি কোনো চিন্তা করবেন না….



ইশরাত তবু চুপচাপ থাকে। ওকে চুপ থাকতে দেখে শাওন বলে, “এতো ভাববার কিছু নেই ম্যাডাম। বন্ধু হিসেবে আপনাকে কথাটা বলছিলাম। বাকি যাওয়া না যাওয়া একান্তই আপনার সিদ্ধান্ত। তবে আমি কিন্তু সাথে করে কোনো শীতের পোশাক আনিনি। এই শীতের মাঝে এভাবে বাইরে বাইরে থাকাটা….”



ইশশশ!! সত্যিই তো! লোকটা যে রীতিমতো শীতে কাঁপছে। ওনাকে এভাবে আটকে রাখাটা মোটেও ঠিক হচ্ছেনা ওর।
ইশরাত: এ মা! আপনি যে শীতে কাঁপছেন! আপনি যান না আপনার বন্ধুর বাসায়। এভাবে কুয়াশা আর শীতের মাঝে কষ্ট পাচ্ছেন তো….
শাওন: এটা কি বললেন ম্যাডাম? আপনাকে এই অবস্থায় একা ফেলে রেখে আমি চলে যাবো? তাই কি কখনো হয়! এতোটাও বিবেকহীন ভাববেন না আমায়….



শাওনের কথা শুণে এবারে সত্যিই দ্বিধায় পড়ে ইশরাত। এতো রাতে শাকিলকেও ব্যাপারটা জানানো ঠিক হবেনা। বেচারা নিশ্চয়ই এখন গভীর ঘুমে আচ্ছন্ন। ফোন করে গাড়ি নষ্ট হবার কথা বললে ভীষণ টেনশন করবে ও। আশপাশটা একবার ভালো করে দেখে নেয় ইশরাত। বাসে যে লোক দুটো ওকে নিয়ে বাজে কমেন্ট করেছিলো, ওদেরকেও খানিকটা দূরে দেখতে পায় ও। দূর থেকেও কেমন যেন একটা শ্যেনদৃষ্টিতে ওর পাছার দিকেই তাকিয়ে আছে দুজনে। এটা দেখামাত্র ইশরাত ওর কামিজটাকে ঠিক করে নেয়।


ওই লোক দুটোর খানিক পাশেই আরও দুটো লোককে দেখতে পায় ইশরাত। এই লোক দুটোও যেন ওদের দিকেই তাকিয়ে আছে। ইশশ!! লোক দুটো দেখতে কেমন ভয়ঙ্কর। ঠিক যেন গুন্ডা টাইপের চেহারা।
ইশরাতের দিকে কেমন যেন হিংস্র চোখে তাকিয়ে আছে শয়তান দুটো। যেমন হরিণ শাবকের দিকে ক্ষুধার্ত সিংহ তাকিয়ে থাকে, ওদের দৃষ্টিও ঠিক তেমন। ইশরাত আড়চোখে ওদের দিকে বেশ কয়েকবার তাকিয়ে ওদের অভিসন্ধি বুঝতে চেষ্টা করলো।
 
নাহ!! বদমাইশ লোক দুটো কেন জানি এখনো ওর দিকেই তাকিয়ে আছে। আর নিচু স্বরে নিজেদের মধ্যে কি যেন বলাবলি করছে।



সব মিলিয়ে ইশরাতের কাছে ভালো ঠেকলো না ব্যাপারটা। মনে মনে ও ভাবলো, “এই অসভ্য জানোয়ার গুলোর নজরের সামনে থেকে ওদের চোখে বলৎকার হওয়ার চেয়ে, শাওন নামের ভদ্রলোকের সাথে ওনার ফ্রেন্ডের বাসায় যাওয়াটাই ভালো হবে। তাই দোনোমনা করতে করতে ও শাওনকে বলে বসলো, “বেশ! চলুন তবে….।”



কেমন লাগছে আমার গল্প রাত শবনমী? 
কেমন লাগছে গল্পের নায়িকা ইশরাতকে?
আচ্ছা আপনারা কি ভেবেছিলেন বলুন তো, বাসেই ইশরাতের সাথে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটবে তাই না?
না মশাই, বাসে এতোসব যাত্রীদের মাঝে এসব ঘটনা কি করে আর ঘটে বলুন! তবে হ্যা, ইশরাতের এইযে সিদ্ধান্ত, অন্যের বাড়িতে গিয়ে রাত কাটানোর, এই সিদ্ধান্তটা কিন্তু ঠিক ছিলোনা.…
কেন?
সেটা হয়তো সামনের পর্বেই বুঝে যাবেন।


আরেকটা কথা, আপনাদের কমেন্ট কিন্তু আমাকে উৎসাহিত করে, অনুপ্রাণিত করে। সেই সাথে ইমেইল এবং টেলিগ্রামেও আমি আছি, আপনাদের সাথে যোগাযোগ রক্ষার্থে। গল্প সম্পর্কে আপনাদের ভালোলাগা, মন্দ-লাগা সহ যেকোনো মতামত জানাতে ভুলবেন না কিন্তু।
 aphroditestruelover; এবং @aphroditeslover
সবাই ভালো থাকবেন।
[+] 4 users Like Aphrodite's Lover's post
Like Reply
#13
ইশরাতের সামনেই শাওন ওর বন্ধু জয়ন্তকে কল করলো। তারপর, যাত্রাপথে ঘটে যাওয়া সব কথা খুলে বললো ওকে। কথা শেষ করে, ফোন রেখে শাওন ইশরাতকে বললো, “জয়ন্তের বাসা এখান থেকে ১০ মিনিটের পথ। ও গাড়ি নিয়ে আসছে।”



কিছুক্ষণ পরেই কালো একটা প্রাইভেট কার এসে হাজির হলো ওদের সামনে। কারের ভেতর থেকে যিনি নামলেন, উনিই শাওনের বন্ধু। বেশ লম্বা আর সুঠাম দেহের অধিকারী। চওড়া কাঁধ, লম্বা চুল। ওটা আবার রাবারের গার্ডার দিয়ে বাঁধা। মুখে ফ্রেঞ্চ কাট দাঁড়ি। পড়নে লেদার জ্যাকেট আর জিন্স। একদম হিরো মাফিক ফিগার ভদ্রলোকের।



জয়ন্ত গাড়ি থেকে নামতেই দু বন্ধু একে অপরকে বুকে জড়িয়ে ধরলো। বোঝাই গেলো, ওদের বন্ধুত্ব বেশ পুরোণো আর পোক্ত। 
শাওন: তোর সাথে পরিচয় করিয়ে দেই। ইনি মিস ইশরাত।

ইশরাতের উদ্দেশ্যে হাত বাড়িয়ে দিলো জয়ন্ত। ইশরাত ইতস্ততভাবে হাতটা মেলাতেই ও বলে উঠলো, “অধমের নাম জয়ন্ত। পাশেই থাকি। বাংলাদেশে জন্ম। এখানে স্কুলিং। ইউনিভার্সিটি আবার কলকাতায়।”
ইশরাত ইতস্ততভাবে হাত মেলালো। বললো, “আমি শবনম।”

হাত মেলানোর ফাঁকেই জয়ন্ত ইশরাতকে একবার ভালো করে দেখে নিলো। তারপর মনে মনে বললো, “শবনম…. উমমম…. তাহলে, আজকের রাত হতে চলেছে শবনমী।”



ইশরাতকে উদ্দেশ্য করে জয়ন্ত বললো, “শাওন শুধু আমার বন্ধুই নয়, ও আমার ভাইয়ের চাইতেও বেশি।” তারপর, একটু থেমে শাওনকে বললো, “ভাগ্যিস আমার বাড়ির কাছে এসেই তোদের গাড়িটা খারাপ হয়েছিলো। নইলে এই শীতের রাতে কি নাজেহাল টাই না তোরা হতি!”



দু বন্ধুর মাঝে টুকটাক কথা চললো খানিকক্ষণ। তারপর, শাওন বাসে চাপলো ইশরাতের লাগেজ টাকে আনবার জন্য। এই ফাঁকে জয়ন্ত আরেকবার ভালো মতোন মেপে নিলো ইশরাতকে।

ইশশশ.... মাল টা কড়া আছে মাইরি। কি সেক্সি ফিগার! আহ!!! আর যে রুপসুধা! তাতে এ মহিলা যে কাউকে বশীভূত করতে পারে।


জয়ন্ত যে এতোক্ষণ ধরে আড়চোখে ইশরাতের শরীরটাকেই মাপছে, তা কিন্তু ইশরাতের নজর এড়ালো না। মেয়েদেরকে এই একটা বিশেষ গুণ দিয়ে পৃথিবীতে পাঠিয়েছেন সৃষ্টিকর্তা। পুরুষের নজর পড়বার ক্ষমতা নারীদের সহজাত। ইশরাত বেশ বুঝতে পারলো যে লোকটার চোখ দুটো ওর সুপুষ্ট, পরিণত দুদ দুখানির উপরে এসে আঁটকে গেছে। তাই, জয়ন্তর দৃষ্টি সরাবার জন্য ও সোয়েটার টাকে টেনে নিয়ে হালকা করে পাশ ফিরে দাঁড়ালো। ইশরাতকে অপ্রস্তুত হতে দেখে সাথে সাথে নিজের চোখ নামিয়ে নিলো জয়ন্ত।



মিনিটখানেকের মধ্যেই শাওন ব্যাগ নিয়ে নিচে নামলে, ওরা হেঁটে গিয়ে জয়ন্তর গাড়িতে চাপলো। শাওন বসলো জয়ন্তের পাশের সিটে। আর ইশরাত বসলো ব্যাক সিটে। মিনিট দশেকের মাঝেই কার পৌঁছে গেলো তার নির্দিষ্ট গন্তব্যে। ছিমছাম, সুসজ্জিত একখানা বাড়ির সামনে এসে থামলো ওদের গাড়ি। তারপর, এক এক করে ওরা সবাই নেমে পড়লো গাড়ি থেকে।



সবার আগে নামলো জয়ন্ত। তারপর সে নিজে গিয়ে কারের দরজা খুলে অভ্যর্থনা জানালো ইশরাতকে। ব্যাপারটা বেশ ভালো লাগলো ইশরাতের। ও যেন কোনও ভিআইপি গেস্ট, তাই এতো সমাদর।


এরপর দু বন্ধুর সাথে ধীর পায়ে হেঁটে বাড়ির ভেতরে ঢুকলো ইশরাত। সামনে হাঁটছে ইশরাত আর শাওন। আর ওদের ঠিক পেছনেই ব্যাগ হাতে হাঁটছে জয়ন্ত। মেইন গেট দিয়ে ঢুকতেই জয়ন্তর বাড়িটাকে বেশ পছন্দ হয়ে গেলো ইশরাতের। পায়ে হাঁটা পথের দু'ধারে সারি সারি ফুল গাছ। শীতের এই সময়টায় গাছ ভর্তি করে ফুল ফুটে আছে। “নাহ! বাড়িটা শহরের কোলাহল থেকে বেশ খানিকটা দূরে হলেও বেশ সুন্দর আর সাজানো গোছানো।” মনে মনে ভাবে ইশরাত।



এদিকে ইশরাত স্বাভাবিক ভাবেই হেঁটে চললেও, হাঁটার তালে ছন্দ তুলে নেচে চলেছে ওর নিতম্বের মাংসের তালদুটো। কোমড় নাচানোর এই কাজটা অবশ্য কখনোই ইচ্ছে করে করেনা ইশরাত। শরীরের তুলনায় ওর কটিদেশ বেশ খানিকটা চিকণ হবার কারণে, হাঁটবার সময় ওর ভরাট নিতম্বখানি সহজাতভাবেই দোল খায়। এদিকে ইশরাতের পেছন পেছন হাঁটার দরুণ, পেছন থেকে জয়ন্ত ইশরাতের ঢল খাওয়া পাছার দোলানিটা বেশ ভালো মতোন উপভোগ করতে পারছে। ইশরাতের পাছার কম্পন দেখে, নিমেষে ওর চোখ দুটো স্বপ্নালু হয়ে যায়। মনে মনে ও বলে, “সত্যিই চামকী একখানা গতর মাগীটার। ছিপছিপে ভরাট শরীর আর তার সাথে সরু একখানা কোমর। উপরন্তু, ঢল খাওয়া ভরা কলসীর মতোন ছড়ানো পাছা। 
আহহহ!!!... খাসা একখানা মাল মাইরি....”



শবনমের উল্টানো কলসী দেখে কামনায় জয়ন্ত নিজের জিভটাকে কামড়ে ধরে। উমমম… যা সাইজ, ৩৮ ইঞ্চির কম হবে না কোনোমতেই। পা দুটোও বেশ মাংসালো। ঠিক যেন কলাগাছের থোর। উরুদুটোর ঠিক নিচেই একখানা প্রকান্ড, পাংসল পাছা। ভারী নিতম্বটা পাছার সাথে যেখানে মিশেছে, সেখানটায় পাছার মাংসের নিম্নমুখী ভারী ভাঁজ। এতোক্ষণ ধরে গাড়ির ব্যাকসিটে বসে থাকার দরুণ ওর পাছার খাঁজে সালোয়ারের খানিকটা অংশ ঢুকে গিয়েছে। আর তাতে পাছাটাকে দেখতে আরও কামুকী লাগছে। আহহহ…!! জিভ দিয়ে ঠোঁট ভিজিয়ে নেয় জয়ন্ত…. 



জয়ন্ত: আসুন ম্যাডাম, গরীবের ঘরে আপনাকে স্বাগতম… 
মুখে স্মিত হাসি নিয়ে শাওনের পাশাপাশি বাড়ির অন্দরমহলে প্রবেশ করে ইশরাত।



শাওন আর ইশরাতকে ড্রয়িংরুমে বসিয়ে ঘরের ভেতরে ঢুকে যায় জয়ন্ত। তারপর মিনিট দুয়েক বাদে অন্দরমহল থেকে বেরিয়ে এসে ওদেরকে ভেতরের ঘরে অভ্যর্থনা জানায়। এই দু মিনিটে মূলত বেডরুম টাকে হালকা করে গুছিয়ে নিয়েছে জয়ন্ত। শাওনের ফোন পাবার আগে বেডরুমে বসেই মদ্যপানের প্রস্তুতি নিচ্ছিলো ও। ফোন পেয়ে তড়িঘড়ি করে বেরিয়ে যাবার দরুন মদের বোতলটাকে আর সরিয়ে রাখা হয়নি। আর তাই ওদেরকে ড্রয়িংরুমে বসিয়ে রেখে এই ফাঁকে গ্লাস আর মদের বোতলটাকে পাশের রুমে স্থানান্তর করে নেয় ও।
 


ফিরে এসে জয়ন্ত বলে, “আপনাদের বৌদি দুদিন হলো বাপের বাড়ি গেছে। তাই সবকিছু খানিকটা এলোমেলো। বুঝেনই তো, পুরুষ মানুষ একা থাকলে আবার ব্যাচেলর লাইফে ফিরে যায়… হাহাহা…। কই, আসুন…! ভেতরে আসুন…”
ইশরাত: না ভাইয়া, আপনার বাসা তো যথেষ্ট গোছানো…
জয়ন্ত: ধন্যবাদ ম্যাডাম…. ওই যতটুকু পারি আরকি, গুছিয়ে রাখবার চেষ্টা করি। এই শাওন, যা তুই ফ্রেশ হয়ে নে। তারপর ডিনার করবি। ম্যাডাম, আপনিও ফ্রেশ হয়ে নিন।
ইশরাত ইতস্ততভাবে বলে, “ভাইয়া, আমরা খেয়ে এসেছি…”
শাওন: হ্যা রে, আমার ডিনার করে নিয়েছি। তার উপর, একটু আগে আবার কফিও খেয়েছি। তুই খাবার দাবার নিয়ে ঝামেলা করিস না। আমাদেরকে শুধু একটু শোবার ব্যবস্থা করে দে। কাল সক্কাল সক্কাল আবার ঢাকার দিকে রওনা দিবো।



এরপর, এক এক করে আস্তে ধীরে শাওন আর ইশরাত দুজনেই হাত মুখ ধুয়ে ফ্রেশ হয়ে নিলো। জয়ন্ত অবশ্য এর পরেও ডিনারের জন্য ওদেরকে যথেষ্ট চাপাচাপি করেছিলো। কিন্তু, দুজনের কারোই ক্ষুধা ছিলোনা মোটেও। তাই খাওয়া দাওয়ার পাট টুকু আপাতত উহ্যই থাকলো।



এরপর, জয়ন্ত ইশরাতকে বললো, “ম্যাডাম, আপনি আমার বেডরুমে গিয়ে শুয়ে পড়ুন”
ইশরাত খানিকটা ইতস্তত করে বললো, “না না.  ভাইয়া, আমি গেস্ট রুমে শুচ্ছি। আপনি বেডরুমে ঘুমান।”

ইধরাতের এই না করার কারণ অবশ্য একটু ছেলেমানুষীতে ভরা। বেডরুমে ঘুমানোর কথা শুণে কল্পনাপ্রবণ ইশরাতের মাথায় ঘুরতে লাগলো- 'ও ঘরের বিছানা বালিশে জয়ন্ত আর ওর স্ত্রীর শরীরের ঘ্রাণ, আর ও ঘরের প্রতিটা আসবাবে ওদের স্বামী-স্ত্রীর যৌনতা আর ভালোবাসার চিহ্ন লেগে আছে। আর তাই ওভারথিংকার ইশরাত চাইছিলো না ওদের ওই ভালোবাসাবাসির মাঝে গিয়ে রাত্রিযাপন করতে।' 



ইশরাতকে আপত্তি করতে শুণে জয়ন্ত জিভ কেটে বললো, “কি যে বলেন না ম্যাডাম। আপনি হলেন আমার অতিথি। আপনি ভেতরের ঘরে আরাম করে ঘুমাবেন। আর তাছাড়া, কতদিন পর আমাদের দু বন্ধুর দেখা! কত কথা জমে আছে আমাদের! আমরা দুজন গল্প করতে বসলেই তো রাত পার হয়ে যাবে!”




অত:পর, জয়ন্তর জোরাজুরিতে শেষমেশ রাজি হতে হলো ইশরাতকে। রাত অনেক হয়েছে। তাই আর দেরি না করে দু বন্ধুকে শুভরাত্রি জানিয়ে বেডরুমে ঢুকে গেলো ইশরাত। জয়ন্তের বেডরুমটা বেশ সুসজ্জিত আর গোছানো। এক পলকে যে কারোরই ঘরখানা পছন্দ হতে বাধ্য। ওনার স্ত্রী নিশ্চয়ই খুব গোছানো একজন মহিলা। তাইতো, সবকিছু এতো ছিমছাম আর পরিপাটি করে সাজিয়ে রেখেছেন।



ইশরাত দেখলো যে দেয়ালে স্বামী স্ত্রীর অনেকগুলো ছবি সুন্দর ফ্রেমে বাঁধানো অবস্থায় ঝুলছে। সেখান থেকেই জয়ন্তর বউকে দেখতে পেলো ও। ভদ্রমহিলার গাঁয়ের রঙ শ্যামলা হলেও মুখশ্রীটা বেশ মায়াবী। তবে উনি যেন একটু বেশিই রোগা। সত্যি বলতে সুঠাম দেহী জয়ন্তের সাথে রুগ্নদেহী ওনার স্ত্রী, ঠিক যেন মানাচ্ছে না….




বেডরুম টাকে এক ঝলক দেখে নিয়ে শোবার প্রস্তুতি নিলো ইশরাত। ড্রেসটা চেঞ্জ করা দরকার ছিলো। কিন্তু, ব্যাগ ভারী করবে না বলে রাতে ঘুমানোর মতো পাতলা কোনও পোশাক সঙ্গে করে আনেনি ও। শুধু এনেছে হিজাব, বোরকা, সোয়েটার আর একসেট ব্রা প্যান্টি। কথা ছিলো ভোরে ঢাকা পৌঁছে বান্ধবী আইরিনের বাসায় উঠবে। ওখানে আইরিনেরই কোনো একটা জামা পড়ে নিবে ও। কিন্তু, ভাগ্যদেবের ইচ্ছেয় একপ্রকার বাধ্য হয়েই এখন অন্য একজনের বাড়িতে এসে রাত্রিযাপন করতে হচ্ছে ওকে। যে সালোয়ার কামিজটা পড়ে আছে ওটা পড়েই শুয়ে পড়বে কিনা একথা যখন ও ভাবছে, এমন সময় দরজায় টোকা শুণতে পেলো ইশরাত। এই যাহ! ডোর লক করতেই তো ভুলে গিয়েছে ও!




অনুমতি নিয়ে ঘরে ঢুকলো শাওন। ওর হাতে একসেট পোশাক। 
শাওন: এইযে ম্যাডাম, তখন থেকে কামিজ পড়ে আছেন। ড্রেসটা চেঞ্জ করে নিন। তারপর, ভালোমতোন একটা ঘুম দিন।”
ইশরাত: না না… এসবের আবার কি দরকার ছিলো। (মুখে ভদ্রতা দেখিয়ে বললো ইশরাত)
-“আহা ফরমালিটি করছেন কেন? সেই তখন থেকে এক কাপড়ে আছেন। চেঞ্জ করে আরাম করে শোণ তো। কালকে তো আপনার এক্সাম। নিশ্চিন্তে একটা ঘুম দিন। সকাল হলে আমি আপনাকে ঘুম থেকে তুলে দেবো। আচ্ছা চললাম… কোনোকিছুর দরকার হলে আমাকে কল দিয়েন। আসছি….” এই বলে বিদায় নিলো শাওন।



নাহ শুধু শুধুই এবাড়িতে আসতে ভয় পাচ্ছিলো ইশরাত। শাওন লোকটা সত্যিই খুব ভালো। আর ওনার বন্ধুটাও বেশ পরোপকারী। 
সত্যিই! দুনিয়া থেকে ভালো মানুষ এখনো শেষ হয়ে যায়নি! এই ক' ঘন্টাতেই শাওনের উপর কেমন যেন একটা মায়া পড়ে গেছে ইশরাতের। কি অমায়িক মানুষটা! মনে হয় যেন কতদিনের চেনা….



বিছানার এক কোণে শাওনের রেখে যাওয়া পোশাকের দিকে চোখ যায় ইশরাতের। তারপর, ওগুলোকে হাতে তুলে নেয় ও। তাঁতের সুতির একটা শাড়ি। সাথে ম্যাচিং করা ব্লাউজ আর পেটিকোট। এ কি! ভেতরে যে ব্রা, প্যান্টিও আছে দেখছি! ব্রা টাকে হাতে তুলে ধরে ইশরাত। তারপর ড্রেসিং টেবিলের বিশালকায় আয়নার সামনে দাঁড়িয়ে সেটাকে নিজের বুকের সামনে মেলে ধরে ও। এই ফাঁকে ব্রায়ের সাইজটা একবার চেক করে দেখে ইশরাত। 34b… 

কিন্তু, ওর সাইজ তো 36। এই ব্রা দিয়ে ওর মাল সামালকে বেঁধে রাখা যাবে না মোটেও। মনে মনে হাসে ইশরাত। আর ভাবে, জয়ন্ত নামের লোকটার বউয়ের বুকের সাইজ তাহলে ৩৪। ৩৪ বি….



হাসিমুখে এটাচ বাথরুমের দিকে পা বাঁড়ায় ইশরাত। ড্রেস টা চেঞ্জ করে নিয়ে শুয়ে পড়ার ইচ্ছে ছিলো ওর। কিন্তু, বাথরুমে ঢুকে দেখে, গিজার্ডের লাইন লাগানো আছে। গিজার্ড দেখে ওর মনে হয়, এতোক্ষণ ধরে জার্নি করে এসেছে, একবার গোসল টা করে নিলে মন্দ গতো না। তাতে শরীরের ক্লান্তিটাও চলে যাবে। আর ঘুমও হবে বেশ ভালো। যা ভাবা, তাই কাজ। গিজার্ডের সুইচটা অন করে দেয় ইশরাত। 



বাথরুমে বেসিনের সাথেই বেশ বড়সড় একটা আয়না লাগানো আছে। গিজার্ড অন করে আয়নায় নিজেকে একবার দেখে নেয় ইশরাত। তারপর, নিজের দীঘল চুলগুলোকে মাথার উপরে তুলে সুন্দরমতো খোঁপা করে নেয় ও। কয়েকটা সরু চুলের গুচ্ছ ওর দুই কানের ধার বেয়ে ঝুলতে থাকে| গলায় দেড় ভরি ওজনের একটা সোনার চেন পড়ে আছে ইশরাত। এটা ওর শাশুড়ি মা'র দেয়া। চেনের সাথে লাগানো রয়েছে একটা ছোট্ট লকেট। লকেট টা ওর দুধের খাঁজের ঠিজ মাঝ বরাবর এসে আটকে আছে।



শাওয়ার ছেড়ে দিয়ে এক এক করে নিজের সমস্ত বসনাদি খুলতে শুরু করলো ইশরাত। প্রথমে কামিজ, তারপর সালোয়ার। ভেতরে ওর গাঢ় বেগুনী রঙের ব্রাইডাল ব্রা, আর সাথে ম্যাচিং প্যান্টি। এক এক করে ওগুলোকেও শরীর থেকে খুলে ফেলে দিলো ও। আস্তে আস্তে পোশাকি আবরণ থেকে নিজেকে সম্পুর্ণভাবে মুক্ত করে ফেললো ইশরাত। সবশেষে, প্যান্টিটাকে হাতে তুলে নিলো।




এ মা! প্যান্টির মাঝ বরাবর জায়গাটা এমন ভেজা ভেজা লাগছে কেন? 

ইশশশ!! প্যান্টির গুদ ঢাকার জায়গাটায় যে ওর কামরস লেগে, জায়গাটা একদম শুকিয়ে একেবারে চ্যাটচ্যাটে হয়ে গেছে। চমকে উঠে ইশরাত। কখন হলো এই অবস্থা? হঠাৎই ওর মনে পড়ে গেলো বাড়ি থেকে বুরুবার আগে স্বামী শাকিল ওর দুধ আর পাছা কচলে আদর করেছিলো। তখনই ভিজেছে প্যান্টিটা। ইশশশ!!! 


এমনিতেই ইশরাতের পুশিটা খুব জুসি। এই কমপ্লিমেন্ট টা ওর বর শাকিল ওকে সবসময়ই দিয়ে আসছে। আর দিবেই বা না কেন! প্রচুর রস ছাড়ে যে ওর গুদুরাণী টা। যেন আস্ত একটা রস কুন্ড। প্যান্টিটাকে একবার নাকের কাছে এনে ধরে ও। তারপর, লজ্জায় একদম লাল হয়ে উঠে ইশরাত।




নিমিষেই ও হাঁরিয়ে যায় পুরোনো দিনের স্মৃতিতে। মনে পড়ে যায় ওর বিয়ের আগের কথা। পারিবারিক একটা বিয়ের অনুষ্ঠানে প্রথমবার ইশরাতকে দেখে শাকিল। আর প্রথম দেখাতেই ইশরাতের রূপের প্রেমে পড়ে যায় ও। সেদিন ইশরাতের সুন্দর মুখশ্রী আর ভরা যৌবনা অঙ্গসজ্জা দেখে নিজের মাথা ঠিক রাখতে পারেনি শাকিল। অনুষ্টান শেষে সেদিন রাতেই শাকিল ওর মাকে নিজের মনের কথা জানায়। জানায় যে, ও বিয়ে করতে চায় ইশরাতকে।




সুদর্শন শাকিল তখন বাবার ব্যবসার সাথে সম্পৃক্ত ছিলো না। মাল্টিন্যাশনাল একটা কোম্পানিতে মোটা মাইনের চাকরী করতো ও। পারিবারিক ব্যবসা সামলাতো ওর বাবা। এমন ভালো ঘর থেকে আসা বিয়ের প্রস্তাব। ইশরাতের সামনে ওকে প্রত্যাখ্যান করবার মতোন কোনও কারণই ছিলোনা। অত:পর, বেশ ধুমধাম করেই ওদের বিয়ে হয়ে গেলো। বিয়ের পর শারীরিক এবং মানসিক উভয় দিক থেকেই স্যাটিস্ফাইড ছিলো ইশরাত। স্বামী শাকিল ফিজিক্যালি বেশ এক্টিভ একজন সুপুরুষ। বিয়ের পর থেকে পেটে বাচ্চা আসার আগ পর্যন্ত, শুধু মাসিকের দিনগুলো বাদ দিয়ে নিজের বউকে প্রতিদিন নিয়ম করে চুদতো ও। এদিকে লাজুকলতা ইশরাতেরও গুদের খাই কিন্তু নিতান্ত কম নয়। রোজ গুদে ধোন না ঢোকালে ওর ও শরীর মন আনচান করে উঠতো। ফলস্বরূপ, এই দেড় বছরে বরকে দিয়ে প্রতিদিন চুদিয়ে চুদিয়ে ইশরাত ওর ছোট্টো পুতুলের মতো শরীরটাকে, রীতিমতো যৌবনবতী ডবকা বানিয়ে ফেলেছে। 




বিয়ের পর এই দেড় বছরে ওর চিকণি চামেলী গতরখানা বেশ ভালোমাত্রায় কার্ভি সেইপ নিয়েছে। শরীরের বিশেষ বিশেষ কিছু জায়গায় সীমিত আকারে মেদ লেগেছে। বিশেষ করে কোমরের নিচের অংশে। এই দেড় বছরে ইশরাতের মাই দুটো ফুলে চৌত্রিশ থেকে ছত্রিশ হয়েছে। রোজ গাদন খেয়ে খেয়ে পাছাতেও প্রচুর মাংস জমেছে। এককথায়, ওর নধর দেহের যৌন সুধা কয়েকগুণ বেড়ে গিয়েছে।



বিয়ের আগে শতভাগ ভার্জিন থাকলেও, মনে মনে কিন্তু কামনার কমতি ছিলোনা ইশরাতের। নিজের মনের মাঝে যৌনতার এক গুদাম ঘর সাজিয়ে রেখেছিলো ও। স্বামী শাকিলও বেশ আধুনিক এবং সমবয়েসী হওয়ায় বিবাহিত জীবনের যৌন ফ্যান্টাসিগুলোও চুটিয়ে পূরণ করেছে দুজনে। শুধু দু একটা ছাড়া! যে দু একটা পুরণ হয়নি সেগুলো অবশ্য একটু বেশিই নোংরা ছিলো। যেমন: মাস দুয়েক আগে শাকিলের মাথায় ভূত চেপেছিলো SRSP করার। এর ফুল ফর্ম তো আপনাদের জানাই আছে তাইনা? যদিও ইশরাত রাজি না থাকায় সেই ফ্যান্টাসি টা পরে আর পুরণ করা হয়নি ওদের। ভেতরে ভেতরে যতই কামুকী হোক না কেন, ইশরাত কিন্তু কায়মনোবাক্যে শুধুই একজনের। ও শুধু ওর স্বামীর। ও চায় যত বার খুশি, যতভাবে খুশি ওকে শুধু ওর পতিদেবই আদর করবে। আর কেউ না। ওর সাংসারিক যৌন সুখ থেকে শুরু করে ওর ওয়াইল্ডেস্ট ফ্যান্টাসি সবকিছু শুধু ওই একজনকেই ঘিরে। সে হলো শাকিল….



কিন্তু, কামদেব হয়তো ইশরাতের ভাগ্যে অন্যকিছুই লিখে রেখেছিলেন। কারণ, আজকের এই রাত ইশরাতের দেহ মনে তোলপাড় তুলতে চলেছে। কিছুক্ষণ পর ঘটতে যাওয়া এক ভয়াল ঘুর্ণিঝড় ওর জীবনের মোড় ঘুরিয়ে দিয়ে ওকে যে ঠিক কোন পথে নিয়ে যাবে, তা জানতে হলে পড়তে হবে পরবর্তী পর্ব। থাকতে সবে আমার গল্পের সাথেই…


গল্প সম্পর্কে আপনাদের ভালোলাগা, মন্দ-লাগা সহ যেকোনো মতামত জানাতে ভুলবেন না কিন্তু।
 aphroditestruelover; এবং @aphroditeslover
সবাই ভালো থাকবেন।
[+] 7 users Like Aphrodite's Lover's post
Like Reply
#14
পরবর্তী পর্বের অপেক্ষায় রইলাম
[+] 1 user Likes Shuhasini22's post
Like Reply
#15
রেগুলার আপডেট চাই ভাই।
[+] 1 user Likes Primorm's post
Like Reply
#16
অসাধারণ হচ্ছে  yourock  পরবর্তী পর্বের অপেক্ষায় রইলাম 

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#17
পরবর্তী পর্ব দিলাম। মেইলে আপনাদের মতামত চাই
Like Reply
#18
শাওয়ারের নিচে সম্পূর্ণ বিবস্ত্র হয়ে দাঁড়িয়ে পড়ে ইশরাত। এ বাড়ির বাথরুম টাকে ভীষণ রকম পছন্দ হয়ে গিয়েছে ওর। কিছু কিছু মানুষ আছেনা, যাদের কাছে ঘরের সামগ্রিক সৌন্দর্যের থেকেও বেশি গুরুত্ব পায় সুন্দর একটা বাথরুম। ইশরাতও ঠিক তেমন। টিপটপ, সুন্দর বাথরুম দেখলে চকিতেই ওর মন ভালো হয়ে যায়। আর তাইতো স্বামী শাকিলকে বলে ও ওর শ্বশুরবাড়িতে নতুন করে ঝকমকে একটা বাথরুম বানিয়ে নিয়েছে। এরপর থেকে বেডরুমের পাশাপাশি বাথরুমেও কিন্তু ওরা বর বউ মিলে জমিয়ে সেক্স করে।



বাড়ি থেকে যখন বাসস্টপের উদ্দেশ্যে বের হবে ইশরাত, তার আগ মুহুর্তেই শাকিল ওর দুদ আর পাছা নিয়ে খেলা করছিলো। তখনই কিন্তু বেশ হর্ণি হয়ে গিয়েছিলো ইশরাত। তখন হাতে সময় না থাকায়, পতিদেবের কাছ থেকে আর ভালো করে আদর নেয়া হয়ে উঠেনি ওর। এখন এই সুন্দর বাথরুমে দাঁড়িয়ে শাকিলের সেই টেপাটেপির কথা মনে পড়তেই আবারও দুধের বোঁটা দুটো শক্ত হয়ে ওঠে ইশরাতের|   



উমমমম….. এই পার্পেল কালারের ব্রা, প্যান্টির সেটটা গত সপ্তাহেই অনলাইনে অর্ডার দিয়েছিলো ইশরাত। ফেসবুকের একটা পেইজে বিজ্ঞাপন দেখে সেটটা ভীষণ পছন্দ হয় ওর। ব্রা টার সেইপ টা এতো সুন্দর যে, ওটা দুদ দুটোকে চেপে রেখে খুব সুন্দর করে ক্লিভেজটা বের করে রাখে। সেই সাথে দুদুর অর্ধেকটা অংশ ব্রায়ের আচ্ছাদন থেকে বেরিয়ে থাকে। আর তাতে দেখতেও লাগে বেশ!



ব্রা টা এমনভাবে ডিজাইন করা যে, ওটা দুদুর বোঁটাকেও পুরোপুরিভাবে ঢাকতে পারেনা। আর এ কারণে আজ পুরোটা জার্নিতে ইশরাতের কামিজের নরম কাপড় ওর দুধের বোঁটার উপরের অংশে সমান তালে ঘষা দিয়ে যাচ্ছিলো। ফলে প্রায় সারাটা রাস্তা জুড়েই ওর নিপল দুটো ফুলে খাঁড়া হয়ে ছিলো। আর এই মুহুর্তে শাওয়ারের নিচে দাঁড়িয়ে ভেজা প্যান্টি আর বরের কচলাকচলির কথা ভাবতে ভাবতে ওর বোঁটা দুটো এখন আবার নতুন করে শক্ত হয়ে মাথা উঁচিয়ে তুলেছে। গায়ে শাওয়ারের পানি ঢালবার আগে, চোখ দুটোকে বন্ধ করে ইশরাত গরম জলে ওর রুমালটাকে একবার ভিজিয়ে নিলো। এরপর নিজের মুখ, গলা আর ঘাড়টা একবার মুছে নিলো। তারপর, রুমালটা দিয়ে খুব হালকা ভাবে দুধের উপরের অংশ বোঁটা মুছে দিলো ইশরাত।



এরপর, মন্ত্রমুগ্ধের মতোন নিজের উতঙ্গ বক্ষদেশের দিকে খানিকক্ষণ চেয়ে রইলো ইশরাত। দুদু দুটো কি হালকা ঝুলে যাচ্ছে? বরাবরই নিজের সৌন্দর্যের ব্যাপারে খুব সচেতন ইশরাত। বাচ্চা হবার আগে ওর মাইদুটো একেবারে গোলাকার, উতঙ্গ ছিলো। ঠিক যেন ডাসাডাসা, গোল গোল কাজী পেয়ারা। কিন্তু, স্নেহার জন্মের পর থেকে ওকে ব্রেস্ট ফিডিং করাতে হয়। এর ফলে কি হালকা করে ঝুলে গেছে ওর মাই দুটো? নাহ! ঝুলেনি। তবে হালকা একটু টুসকি খেয়েছে যেন। দুদ যাতে না ঝুলে যায় সেজন্য অবশ্য রীতিমতোন বিদেশী ক্রিমও ইউজ করেছে ইশরাত।
 



বুকের দুধ খাওয়ানোর ফলে বোঁটা দুটোও আগের থেকে একটু বড় হয়েছে যেন। আগে ওটার কালার হালকা বাদামী থাকলেও, এখন সেটা বেশ খানিকটা গাঢ় হয়েছে। ফর্সা ধবধবে দুদুর উপরে চেরীফলের সমান টসটসে গাঢ় বাদামী নিপল! আহহহ!! ঠিক যেন দুটো মুক্তো চকচক করছে ওর বক্ষদেশে। বোঁটা দুটোর চারিদিকে ঘন বাদামী রঙের দুটো বলয়। ইশশ!! কি সুন্দর যে দেখাচ্ছে!



আস্তে আস্তে নিচের দিকে চোখ নামায় ইশরাত। ওর মসৃণ তলপেটটা খানিকটা ছড়ানো। ঈষৎ চর্বির আস্তরণে ঢেউ খেলানো পেটি। তার উপরে গভীর নাভীকুণ্ড। ইশশ!! কি রসালো! নাভীর দু ইঞ্চি নিচে সালোয়ারের ফিতে বাধা থাকায় ওখানে ফর্সা গভীর একটা সাদা দাগ ফুটে উঠেছে। দাগটা এতোটা সাদা যে হঠাৎ করে দেখলে ওটাকে সাদা সুতোর মতোই মনে হয়।


নাভি আর তলপেট ছাড়িয়ে ওর মোটা মোটা ফর্সা দুটো মোলায়েম মসৃণ ঢেউ খেলানো উরু। যেন ছাল ছাড়ানো মোটা দুটো কলাগাছ। কোন এক খ্যাতনামা শিল্পী যেন তার সুনিপুণ হাতে, চাপ চাপ মাখনের মতোন নরম মাটির তাল থেবড়ে থেবড়ে নিখুঁতভাবে পালিশ করে তৈরি করেছে ওকে। উরুর দুদিকে তলপেটের ঢাল বেয়ে সুউচ্চ উপত্যকার মতোন ঢেউ খেলে নেমে গেছে মাঝখানের জমি। ইশরাত জানে, ঐ উপত্যকাটাই হলো মেয়েদের আসল জিনিস। ওটার গর্তে পুরুষাঙ্গ ঢোকাবার জন্যেই পুরুষ মানুষের এত বাই। ইশরাতের গুদ টাও কি সুন্দর মাংসল! আর কি মোলায়েম! 


আর ওর পোঁদটা… আহহ!!! ছোট্ট শরীরে ৩৮ সাইজের লদলদে একখানা পাছা! দেখলেই যে কারো জিভে জল চলে আসে। শাকিল সত্যিই ভীষণ লাকি! ও যে ইশরাতের মতোন একটা হুরপরীকে পেয়েছে...
নিজের শরীর আর যৌবনের অমোঘ রুপের জন্য মনে মনে ভীষণ গর্ব হয় ইশরাতের।



নাহ! হঠাৎ করে নিজেকে এতোটা হর্ণি কেন লাগছে ওর? ইশশশ!! শাকিলটা কেন নেই? গুদের ভেতরটা যে বড্ড কুটকুট করছে। কামুক মনের অদম্য ভাবনাগুলোকে ভুলে থাকার জন্য, মন:সংযোগ টা অন্যদিকে নিতে হবে। 
গোসল করলে হয়তো মাথা থেকে এসব উল্টোপাল্টা চিন্তা দূর হবে। এই ভেবে বাথরুমে পানির ঝর্ণা ছেড়ে দেয় ইশরাত। তারপর নিজের রসবতী শরীরে শাওয়ার জেল মাখতে লাগে ও।




এদিকে পাশের ঘরে শাওন আর জয়ন্ত নিজেদের মধ্যে গল্প জুড়ে দিয়েছে। সেই সাথে চলছে মদ আর সিগারেট। যদিও মদ খাবার কোনও ইচ্ছেই আজ আর শাওনের ছিলোনা, কিন্তু বন্ধুর জোরাজুরিতে অবশেষে পেগে চুমুক দিতেই হলো ওকে।
জয়ন্ত: আরে ব্যাটা, খাবিনা কেন? কতদিন পর দেখা। একটু সেলিব্রেট না করলে হয়?
শাওন: তুই তো মামা পড়ে পড়ে ঘুমাবি। আমাকে তো সকালেই রওনা দিতে হবে। ভদ্রমহিলার এক্সাম আছে ঢাকায়। ওনাকে নিয়ে বের হতে হবে।
কথার ফাঁকে ওদের মদ্যপান কিন্তু চলতে থাকে।
জয়ন্ত: তা মামা, এমন রসালো মাগী ম্যানেজ করলি কি করে?
শাওন: আরে! কি যে বলিস না। ম্যানেজ কই করলাম। আমরা দুজন একই বাসে করে আসছিলাম। হঠাৎ করে বাসটা গেলো নষ্ট হয়ে। এই শীতের রাতে কষ্ট করবার থেকে ভাবলাম তোকে একবার কল দেই….
জয়ন্ত: তা বেশ করেছিস ভাই। কিন্তু, তোর কথাটা আমার হজম হলোনা। 
শাওন: কোন কথা?
জয়ন্ত: মেয়েটার সাথে তোর নিশ্চয়ই কোনো এফেয়ার টেফেয়ার আছে। নইলে পরে কোন মেয়ে এতো রাতে অপরিচিত কারো সাথে রাত কাটাতে চলে আসে? মিথ্যে বলছিস কেন ভাই? প্রেম ট্রেম করছিস নাকি? করলে বল। তাইলে বাঁড়া খারাপ নজরে তাকাবোনা ওর দিকে।
শাওন: না রে দোস্ত। সত্যি বললাম। আর প্রেম ট্রেমের তো প্রশ্নই আসেনা। ভদ্রমহিলা ম্যারিড।
জয়ন্ত: আরে সালা… বিয়াতি মাল! পরপুরুষের সাথে রাত কাটাতে চলে এসেছে। এ যে পুরোই কেসওয়ালী মাগী মামা।
শাওন: না রে… কি সব যে বলিস না! কই দে, আরেক পেগ দে।
জয়ন্ত: মামা তোমার লিমিট কিন্তু তিন পেগ। অলরেডি তুমি তিন পেগ মেরে দিয়েছো।
শাওন: শীতের রাতে ভালোই লাগছে খেতে। তাছাড়া অনেকদিন পরে খাচ্ছি তো... আরেক পেগ দে….
জয়ন্ত: ঠিক আছে। নাও….
শাওনকে আরেক পেগ বানিয়ে দেয় জয়ন্ত। তারপর নিজের হাতের ৪ নাম্বার পেগ শেষ করে ওকে বলে, “দাড়া দোস্ত, আমি ওয়াশরুম থেকে আসছি…”
(প্রকৃতপক্ষে ওয়াশরুমে কিন্তু যায়না জয়ন্ত। কোথায় গিয়েছে? সেটা ক্রমশ প্রকাশ্য।)


মিনিট দুয়েক পরেই ফিরে আসে জয়ন্ত। এদিকে শাওনের চোখ লাল হতে শুরু করেছে। মাথাটা ক্রমশ ভারী হয়ে আসছে।
জয়ন্ত: মামা, তাহলে মেয়েটা তোর নিজস্ব মাল না তাইতো?
শাওন: না.. ওনার স্বামীর মাল… আর কি মাল মাল বলে ডাকছিস তুই ভদ্রমহিলাকে…
জয়ন্ত: হা হা মামা… যে বিয়াতি মাল অচেনা পুরুষের সাথে মাঝরাতে অন্যের বাড়িতে চলে আসে, সে আবার মাল নয়তো কি! মাগী? হাহাহা…
শাওন: আরে, আমিই ওনাকে অনুরোধ করলাম। আমি তোর বাড়িতে চলে এলে ভদ্রমহিলা একা হয়ে যেত। তাই…. তোর ভরসাতেই ওনাকে নিয়ে এলাম।
জয়ন্ত: তা বেশ করেছিস। বন্ধুই তো বন্ধুর কথা ভাবে। তুই ওকে না নিয়ে এলে, এমন কামবেয়ে গতরখানি যে মিস হয়ে যেতো আমার…
শাওন: তোর নেশা ধরে গেছে মামা… আবোল তাবোল বকছিস। যা শুয়ে পড়…
জয়ন্ত: হুম যাচ্ছি। তবে তোর ওই শবনম মাগীর সাথে শুতে যাচ্ছি.…
শাওন ঢুলু ঢুলু চোখে বিষ্ময় নিয়ে বলে, “কি বলছিস, তুই!!!”
জয়ন্ত: ঠিকই বলছি মামা… মাগীর চলন দেখেছিস? কেমন পোঁদ দুলিয়ে হাঁটে… এটা হচ্ছে হিন্ট যে আসো, আমায় লাগাও… আর তাছাড়া কোনো ভদ্র ঘরের মেয়ে এভাবে অন্যের বাড়িতে আসতো? তুই বল??
শাওন: না দোস্ত। তোর ভুল হচ্ছে। আমিই জোরাজুরি করছিলাম ওনাকে…
জয়ন্ত: থাম! তুই আর মাগীর হয়ে সাফাই গাস না। 
শাওন: জয়ন্ত…
জয়ন্ত: তোর শবনমের রাতটাকে শবনমী বানাবো দোস্ত
শাওন: না জয়ন্ত…. প্লিজ….
জয়ন্ত: আহা বন্ধু… তোমার বন্ধু গতরী মাগীদের চেনে। এই মাগী বেড়ে মাগী। আমি ঘরে ঢুকলে এই মাগী নিজে থেকেই পা ফাঁক করে দেবে… 
শাওন: ছিহ! জয়ন্ত। তুই কি বলছিস এসব?
জয়ন্ত: প্রমাণ চাস? তবে চল, বাজি হয়ে যাক। আমি ও ঘরে ঢুকছি। এর মিনিট দুয়েকের মধ্যে যদি কোন ধরনের ধস্তাধস্তি বা ওর চেঁচানোর শব্দ পাস, তাহলে তুই রুমে চলে আসিস। আর যদি না পাস, তাহলে ভেবে নিস শবমনের ইচ্ছেতেই আমি ওর গুদের রস পান করছি। হাহাহা…



এই বলে জয়ন্ত ওর বেড রুমের দিকে পা বাড়ায়। শাওন ওকে থামাতে যায়। কিন্তু, দাঁড়ানো মাত্র ওর মাথাটা ঘুরে উঠে। আসলেই লিমিটের বেশি মদ খেয়ে ফেলেছে ও। জয়ন্তকে নিরস্ত করবার মতোন শক্তিটুকুও ওর শরীরে এখন আর অবশিষ্ট নেই। অনেক চেষ্টার পরেও অস্ফুটস্বরে মুখ থেকে শুধু একটাই কথা বলতে পারে শাওন, “জয়ন্ত… প্লিজ এমন কাজ করিস না।….”




কিছু কথা: আমার পাঠকমহলকে ভালোবেসে তাদের সাথে নিজের যৌনতাকে শেয়ার করবার অভিপ্রায় থেকেই এই সাইটে লিখতে এসেছিলাম আমি। কিন্তু, খানিকটা মন:কষ্টের সাথেই আপনাদেরকে জানাতে বাধ্য হচ্ছি যে, অন্যান্য লেখকের গল্পের থেকে আমার গল্পে ভিউ, কমেন্ট কম। হয়তো আমার লেখনীকে আপনারা পছন্দ করছেন না। হয়তো অন্য লেখকদের মতোন মানসম্পন্ন লিখা আমি লিখতে পারছি না। যদি সত্যিই তাই হয়, তাহলে এতো ব্যস্ততার মাঝে সময় বের করে আপনাদের জন্য লিখতে বসাটা একেবারেই নিরর্থক।
 

আপনারা সবাই ভালো থাকবেন। এবং অতি অবশ্যই ভালো লেখক এবং ভালো গল্পকে সাপোর্ট করবেন।
aphroditestruelover; এবং @aphroditeslover
[+] 4 users Like Aphrodite's Lover's post
Like Reply
#19
নতুন পর্ব আপডেট দেন
এগুলো তো অন্য সাইটে আগেই পড়ছি
Like Reply
#20
(28-04-2024, 02:57 PM)subnom Wrote: নতুন পর্ব আপডেট দেন
এগুলো তো অন্য সাইটে আগেই পড়ছি

Kon site e poresen
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)