Thread Rating:
  • 9 Vote(s) - 3.44 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
WRITER'S SPECIAL মায়ের বগলে মধু
#1
Star 
সবাইকে নমস্কার, এই ফোরামে আমার লেখা প্রথম গল্প পোস্ট করছি। লেখক হিসেবে আমি একদম নতুন হলেও পাঠক হিসেবে কিন্তু অনেক পুরনো। অনেক বছর ধরে এই ফোরামের বিভিন্ন গল্প পড়তে পড়তে হঠাৎ কি মনে করে কিছুদিন আগে সাহস করে এই গল্পখানা লিখে ফেললাম।


কথায় বলে - গাইতে গাইতে গায়েন, বাজাতে বাজাতে বায়েন। আমার ক্ষেত্রে হয়েছে - পড়তে পড়তে কিছু লেখালেখির চেষ্টা। আপনারাই বিচার করুন গল্পটা কেমন হয়েছে। ভালো লাগলো নাকি মন্দ লাগলো, গল্প পড়ে আপনার অনুভূতি প্লিজ লিখে জানাবেন।





sex   মায়ের বগলে মধু    sex





যেই মায়ের কথা বলছি তার নাম সায়ন্তনী। ভারতের পাটনা, বিহারে বসবাস করে। বর্তমানে তার বয়স ৩০ বছর এবং তার ফিগার ৩৪-৩০-৩২। পারিবারিক সূত্রে সায়ন্তনীর একটা মেয়েদের জামাকাপড়ের দোকান, যেটা তার স্বামী একলাই চালায়। তার একটা মাত্র পুত্র সন্তান, যার বর্তমান বয়স ১৮ বছর, নাম সোমেশ। তার ছেলে সবেমাত্র স্কুল শেষ করে কলেজে ভর্তি হয়েছে।

যাক এবার গল্পে আসা যাক। সায়ন্তনীর বাল্যকালের এক বান্ধবী সঞ্চিতা, যে এখন রাঁচিতে থাকে, একবার পাটনায় এসে তাদের বাড়িতে উঠেছিল। সারাটা দিনে তারা দুজনে একসাথে খুব ঘুরত আর রাতে তারা এক বিছানায় ঘুমাত। একদিন রাতে সঞ্চিতা বলল –

সঞ্চিতা – তোর ছেলে তো জোয়ান হয়ে গেছে। এখন ওর পেটে মেয়েদের খিদা।

মা – আরে না না, ও এখনও ওসবের কিছু বোঝে না।

সঞ্চিতা – আরে শোন, আজ যখন বাড়ি ফিরে আমি উপরে উঠতে যাব, একটা নড়াচড়া চোখে পড়ায় নিচেই দাড়িয়ে গেলাম। বাথরুমের জানালা খোলা ছিল আর সেই জানালা দিয়ে উঁকি দিতেই দেখি তোর ছেলে আমার বাসি ব্রা-টাকে নাকের কাছে নিয়ে গন্ধ শুঁকতে শুঁকতে নিজের বাঁড়া নাচাচ্ছে। এই দেখে চুপচাপ চলে এলাম।

মা – বলিস কি? তোর ব্রায়ের গন্ধ শুঁকছিল আমার ছেলে?

সঞ্চিতা – হ্যাঁ, আর ব্রায়ের যে অংশটা আমার বগলের কাছে থাকে সেই জায়গাটা চাটছিল তোর ছেলে। মানে তোর ছেলের এখন মেয়েদের বগলের গন্ধ খুব ভালো লাগে। তোর ছেলে এই গন্ধের জন্য পাগল হয়ে গেছে।

মা – কিন্তু আমি এর আগে কখনও ওকে এমন করতে দেখিনি।

সঞ্চিতা – আরে তুই তো বগলের চুল কামিয়ে রাখিস, তাহলে তোর ব্রায়ে ঐ গন্ধ তোর ছেলে পাবে কি করে? কখনও তোর বগলের চুল কামানো বন্ধ করে দেখ, তাহলে বুঝবি। তোর বগলের চুল ঘামে ভিজে যেই গন্ধ তৈরি হয়, সেই গন্ধ পেলেই দেখবি তোর ছেলে তোর বগলের গন্ধ শুঁকতে চাইবে।

ঠিক তার পরের দিন তার বান্ধবী সঞ্চিতা চলে গেল কিন্তু মায়ের মাথায় সঞ্চিতার শেষ কথাগুলি ঘুরপাক খেতে থাকে। পরের দিন থেকে মা বগলের চুল কামানো বন্ধ করে দিল। প্রায় ১৫ দিন পরে এক দিন মা সত্যিই তার ছেলেকে তাই করতে দেখল, যা সঞ্চিতা তাকে বলে গিয়েছিল।

মা বাথরুমের খোলা জানালায় উঁকি দিয়ে দেখে, চানের সময় তার পাল্টানো বাসি ব্রাখানা তার ছেলে নাকের কাছে ধরে শুঁকছে। পরে বাথরুমে ঢুকে দেখে, তার ব্রায়ের বগলের দিকটা ভেজা ভেজা, মানে ছেলে এই জায়গাটা চেটেছে।

মা ভাবতে লাগল তার ছেলে যদি শুধু তার ব্রায়ে লেগে থাকা বগলের গন্ধ শোঁকার জন্য এমন করে তাহলে সত্যি সত্যি তার বগল শুঁকলে ও কি করবে!

ঠিক তার পরের দিন সায়ন্তনীর বাবা ও মা অর্থাৎ সোমেশের দাদু ও দিদা তাদের বাড়িতে বেড়াতে এলো। তাই উনাদেরকে তার ছেলের ঘরটা দিল তাদের থাকার জন্য আর ছেলেকে রাতে তার ঘরে শুতে বলল। রাতে খাওয়া দাওয়ার পর বাবা-মা নিজের ঘরে চলে গেল শুতে।

সায়ন্তনীর স্বামী কাপড়ের দোকানের কাজে প্রায়ই বাসার বাইরে রাত কাটায়। সেদিন রাতেও তার স্বামী রাতে বাসায় থাকবে না। ফলে, একমাত্র ছেলেকে ঘরে নিয়ে রাত কাটাতে হবে মায়ের।

তার রুমে একটাই বিছানা। মা ছেলেকে বিছানায় শুতে বলে বাথরুমে গেল জামা কাপড় চেঞ্জ করতে। তখনি মায়ের মাথায় সঞ্চিতার কথা মনে পরে গেল। মনে মনে সে ঠিক করল, তাহলে আজ রাতেই পরীক্ষা করে দেখা যাবে সঞ্চিতার কথাটা পুরোপুরি ঠিক কিনা।

সকালে মা যেই ব্রাটা পড়েছিল সেই ব্রা-টা সে চেঞ্জ না করে শুধু সালোয়ারটা খুলে একটা স্লিভলেস নাইটি পরে নিল, তলায় অবশ্য প্যান্টি পড়া ছিল। মা বাথরুম থেকে ফিরে আসতেই সোমেশ উঠে বাথরুমে গেল।

মা বাথরুমের দরজার একটা ফুটো দিয়ে দেখে তার খোলা জামা কাপড়ের মধ্যে তার ছেলে কিছু খুঁজছে। মা বুঝতে পারল ও তার ব্রা আর প্যান্টি খুঁজে বেড়াচ্ছে ছেলে। কিছুক্ষনের মধ্যেই সন্তান বাথরুম থেকে ছেলে বেড়িয়ে এলো।

ছেলের মুখে উদাসীনতার ভাব, যেন মনের যুদ্ধে হেরে এসেছে। এসে তার পাশে শুয়ে শুয়ে পড়ল। ধীরে ধীরে মায়ের বগলের ঘর্মাক্ত গন্ধ বাতাসের সঙ্গে মিশে গিয়ে তার ছেলের ঘুমের ব্যাঘাত ঘটাল। বার বার মায়ের গা ঘেঁসে শোবার চেষ্টা করতে থাকে তার ছেলে, আর মা সরে সরে যায়।

মায়ের মনে হল এটাই সঠিক সময়, তাই ঘুমিয়ে পড়ার ভান করে শুয়ে রইল। হাতটা তুলে তার মুখের ওপর এনে চোখ দুটো ঢাকা দিল। বগলসহ হাতটা উঁচু করে তুলতেই অধিক পরিমানে তার বগলের গন্ধ ছেলের নাকে গিয়ে ধাক্কা মারল।

কিছুক্ষনের মধ্যেই মা টের পেল ছেলে তার বগলের কাছে এসে নাকটাকে বগলে সাটিয়ে বগলের গন্ধ শুঁকতে থাকে। এই নতুন অনুভূতি মাকে খুব মজা দিচ্ছিল। মা ঘুমের ভান করে পরেছিল, আড়চোখে দেখে ছেলে মাথাটা তুলে একবার তার দিকে চোখ বুলিয়ে তার জিভটা দিয়ে তার বগলে এক চাটা দিল।

মায়ের বগলটা সুড়সুড় করে উঠল কিন্তু চুপ করে রইল সায়ন্তনী। কিছুক্ষণ থেমে আবারো জিভ দিয়ে এক চাটা দিল। তারপর অনবরত চাটতেই থাকল। তারপর দেখে ছেলে নিজের পায়জামার ভেতর হাত ঢুকিয়ে নিজের বাঁড়াটাকে নাচাচ্ছে। শুয়ে শুয়ে ওর বাঁড়া নাচানোর অনুভুতি অনুভব করতে লাগল মা।

মা ধীরে ধীরে তার একটা পা ভাঁজ করতেই তার নাইটিটা উঠে গিয়ে তার মসৃণ জাং বেড়িয়ে পড়ল। ছেলে একবার চোখ তুলে তার পায়ের দিকে দেখল কিন্তু বগল চাটায় এতটাই মত্ত যে মায়ের জাঙের দিকে গুরুত্ব দিল না।

এরপর ছেলে তার বগল চাটতে চাটতে নিজের পাজামার ভেতর থেকে নিজের বাঁড়াটা বের করে খিঁচতে লাগলো। ছেলের বাঁড়ার মাথা দিয়ে হালকা হালকা মদন রস বেরিয়ে তার জাঙে লাগছিল। মায়ের একবার মনে হল ছেলে কি তাহলে তার পায়েই তার মাল খসিয়ে দেবে!

এই ভাবতেই মা একটু ওঠার ভান করল। সোমেশ ঘাবড়ে গিয়ে তার বাঁড়াটাকে কোনমতে তার পাজামার ভেতর ঢুকিয়ে মায়ের থেকে সরে গিয়ে ঘুমানোর নাটক করল। মা উঠে বিছানা থেকে নেমে তার নাইটি খুলে ব্রা আর প্যান্টি খুলে চেয়ারের ওপর রেখে নাইটিটা আবার পড়ে বিছানায় এসে শুয়ে ঘুমিয়ে পড়ার পাল্টা নাটক করল।

ঠিক তারপরেই ছেলে বিছানা থেকে উঠে চেয়ারে রাখা মায়ের ঘামে ভেজা ব্রাটা নিয়ে পাগলের মত শুঁকতে আর চাটতে লাগলো। ব্রা শোঁকা হয়ে গেলে চেয়ার থেকে প্যান্টিটা নিয়ে হঠাৎ ঘুরে তার দিকে দেখল। আসলে তার প্যান্টি তার গুদের রসে ভিজে গিয়েছিল, আর ছেলে সেটা দেখেই মায়ের দিকে ফিরে তাকিয়েছিল। ছেলের বুঝতে বাকি রইল না যে তার বগল চাটাতে মা সুখ পেয়ে তার গুদের রস বেড়িয়ে প্যান্টিটা ভিজে গেছে। ছেলে মুচকি হেসে মায়ের ব্রা আর প্যান্টিটা হাতে নিয়ে বিছানায় তার পাশে এলো। এখন ছেলের সাহস খুব বেড়ে গেছে।

ছেলে তার মায়ের হাত উঠিয়ে উপরে তুলে তার বগল আবার চাটতে লাগলো আর ব্রায়ের গন্ধ শুঁকতে লাগলো। তারপর ব্রাটাকে সরিয়ে তার ভেজা প্যান্টিটাকে নিজের মুখে গুঁজে প্যাঁটির ভেজা জায়গাটা চাটতে চাটতে মায়ের কানের সামনে মুখ নিয়ে এসে ফিসফিস করে বলল –

ছেলে – তোমাকে আমি খুব ভালবাসি, মামণি। তোমার বগলের গন্ধ আমাকে আজ পাগল করে তুলেছে। আর এও জানি মামণি তুমি এখনও জেগে আছো কেননা তোমার প্যান্টির নীচের অংশটা পুরো ভেজা। তোমার গুদের রসটা কি মিষ্টি আর সুস্বাদু। মামণি, অনেক তো নাটক করলে, এবার প্লিজ ওঠো।

মা – তুই এসব কি করছিস, সোমেশ! আমি তোর আপন মামণি, সেকথা মনে আছে তোর!

ছেলে – হ্যাঁ, আমার মামণি হলেও তুমি তো একটা মেয়ে, তোমারও তো যৌবন আছে।

মা – আচ্ছা, আমার বগলের গন্ধের প্রতি তোর এত লোভ কেন?

ছেলে – মামণি, শুধু তোমার নয়, যেকোনো মেয়ের বগলের গন্ধ আমাকে পাগল করে দেয়।

মা – ওহ! তাই বুঝি বাথরুমে গিয়ে আমার বান্ধবী সঞ্চিতার ব্রা চুরি করে তুই গন্ধ শুঁকছিলি?

ছেলে – হ্যাঁ, মামণি। ঠিক ধরতে পেরেছো।

মা – তাহলে একটা গার্লফ্রেন্ড বানিয়ে নে না। যত খুশি গার্লফ্রেন্ডের বগলের গন্ধ শোঁক, কে মানা করেছে!

ছেলে – তুমিই আমার সেই গার্লফ্রেন্ড হও না, মামণি।

মা – পাগল হয়েছিস নাকি, আমি তো তোর মামণি। নিজের মা কখনো গার্লফ্রেন্ড হতে পারে!

ছেলে – তাহলে, আমি যখন তোমার বগল চাটছিলাম, তখন তুমি চুপ করে ছিলে কেন, মামণি?

মা – সে আমি যা-ই করি না কেন, আমি বড়জোর তোর বন্ধু হতে পারি, তবে গার্লফ্রেন্ড নয়।

ছেলে – ঠিক আছে, তাহলে বন্ধুত্বের খাতিরে তুমি আমাকে তোমার বগল চাটতে দাও, মামণি। আর তোমার এক হাত দিয়ে আমার এই বাঁড়া ধরে নাড়ো।

মা – এতে কি হবে?

ছেলে – তুমি শান্তি পাবে, মামণি।

মা – তাহলে ঠিক আছে, আমি তোর বন্ধু হয়ে তাই করে দিচ্ছি, তবে আমার প্যান্টিটা আমাকে ফেরত দিতে হবে।

ছেলে – ওকে ডান।

ছেলে তার কাছে আসতেই মা ধীরে ধীরে তার একটা হাত উপরে ওঠাতে যাবে তখন ছেলে বলল –

ছেলে – আগে তোমার জামা কাপড় খোলো, মামণি।

মা – ওমা, আমি তো এমনটা বলিনি!

ছেলে – মা হয়ে তুমি যখন আমার মত বন্ধুর সাহায্য করতে এসেছো, তাহলে পুরোপুরি ঠিকভাবে করো।

মা অনেকটা লজ্জায় চুপ হয়ে গেল।

ছেলে – ঠিক আছে মামণি, আমি তোমাকে দেখব না, শুধু আমার মনের অনুভুতির জন্য বলছিলাম।

মা – ঠিক আছে, তুই তাহলে আগে চোখ বন্ধ কর।

বলা মাত্রই ছেলে মায়ের ভেজা প্যান্টিটা নিজের মাথা দিয়ে গলিয়ে দিয়ে তার দুচোখ বন্ধ করে নিলো আর তার নাইটি ধরে জোরে টান দিলো। এতে নাইটির বোতামগুলো টপ টপ করে ছিঁড়ে পড়ে গেল, শুধু নিচের একটা ফিতে কোনমতে আটকে রইল।

মা এতটা আশা করেনি, মা নিজেও বিশ্বাস করতে পারছে না তার বুকে হাত দিয়ে দিল যে ছেলে, সে এর আগে কোনদিন মেয়েদের কাছে যেতে পারেনি ভয়ে। এখন মায়ের মত টাটকা কচি খাসা মাল বাগে পেয়ে ঝাপিয়ে পরেছে যেন। একমনে জননীর মাই টিপতে লাগল সোমেশ।

সেই সাথে মায়ের গালে মুখে ঘাড়ে চুমু দিচ্ছে। ভালো করে দুই মাই টিপতে লাগল, মায়ের হাতটাকে উপেক্ষা করে। তার বুকের খাঁজে হাত ভরে দিলো কিন্তু খুব একটা ভেতরে ঢুকাতে পারল না, মা হাত চেপে ধরল। যেই মা এতকাল ছেলেকে বেত দিয়ে শাসন করে পেটাত, সেই মাকে নিজের বাহুর ভেতর এমন অসহায় অবস্থায় পেয়ে নিজের শক্তি দেখাতে খুব ইচ্ছে করল ছেলের।

পাগল হয়ে গেল মায়ের নরম তুলতুলে উদোম মাই আর দেহের স্পর্শে, এখন মাকে ছেলে ;., করতেও রাজী আছে। টেনে টেনে তার বিশাল তরমুজের মত দুই দুধ হাত দিয়ে বের করে আনল, নাইটির বাঁধন থেকে মুক্ত হয়ে বাইরে ওগুলো আরও বড় লাগলো। কমলা লেবু থেকে বড় বাতাবি লেবুর সাইজ হয়ে গেল। বোঁটা দুটো দু'আঙ্গুলে নাড়তে লাগল ছেলে, বেশ বড় কালো বলয় মায়ের বোঁটার চারপাশে, হাত চাপলে ঢাকা পরেনা। মা সায়ন্তনীর বাঁধা দেবার শক্তি যেন কমে আসছে, আর ছেলের মাই টেপাও বেড়ে গেছে বহুগুণ।


 
।।। মা - ছেলে অজাচার নিয়ে লেখা গল্প পছন্দ করি।।। 
[+] 6 users Like Joynaal's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দারুন লেখা। তবে ব্রায়ের তো বগল থাকেনা। হাতা ওয়ালা ব্লাউজের থাকে। ব্লাউজের বগলে গন্ধ শুঁকছিল বলতে চেয়ছ বোধহয়। তুমি একনিষ্ঠ পাঠক সেটা জানা আছে। দারুন প্রচেষ্টা। সাথে আছি। লিখে যাও
[+] 1 user Likes becharam's post
Like Reply
#3
[Image: SZ8Po.jpg]

মায়ের ডবকা দুধ ও বগল,

[Image: SZ8PB.jpg]

চেটে-চুষে ছেলে করলো দখল।

[Image: SZRpX.jpg]
।।। মা - ছেলে অজাচার নিয়ে লেখা গল্প পছন্দ করি।।। 
[+] 4 users Like Joynaal's post
Like Reply
#4
[Image: SZ8X3.jpg]

মায়ের রসালো গুদ ও পোঁদে,

[Image: SZ8XE.jpg]

সারা দিন-রাত ছেলে চোদে।

[Image: SZ8Xh.jpg]
।।। মা - ছেলে অজাচার নিয়ে লেখা গল্প পছন্দ করি।।। 
[+] 3 users Like Joynaal's post
Like Reply
#5
সোমেশ মুখ নামিয়ে হাতে তুলে একটা মাইয়ের বোঁটা মুখে পুরে নিতেই মা ছেলের মাথা দুহাতে ধরে ঠেলে সরাতে চেষ্টা করল। ছেলেও জোর করে নিজের পুরো মুখটা মায়ের বিশাল দুধের ওপর চেপে ধরল আর বোঁটা মুখে নিয়ে চুষতে লাগল। মা এবার হাল ছেড়ে দিল। তার শরীর নিয়ে যা করতে চায় করুক সোমেশ।

মাকে বিছানার সাথে দেয়ালের ওপর ঠেসে ধরে তার খোলা দুই মাই দু হাতে নিয়ে টিপতে টিপতে আর একটা মুখে পুরে চুষতে লাগল। ঠোঁট নিয়ে টেনে টেনে চুষে বোঁটা ছেড়ে দিতে লাগল। নিজের গাল মুখ মায়ের দুধের ওপর, খাঁজের ভেতর চেপে ধরল ছেলে, পাগলের মত ডলতে লাগল।

বড় দুই মাইয়ের খাঁজে ছেলের মাথাটা হারিয়ে গেল যেন, দুপাশ থেকে গালের ওপর নরম মাই চেপে ধরল মা। তার হাত এখন ছেলের চুলের ভেতর তবে টানাটানি করছে না, ছেড়ে দিয়েছে, দুধ চুষতে দিচ্ছে। সেই কবে ছেলেবেলায় মায়ের দুধ ছাড়ার পর এই প্রথম কোন মেয়ের দুধ মুখে দিয়েছে ছেলে, তাই তার কাছে মায়ের দুধ চোষার অনুভূতি দারুন ভাল লাগছে।

এদিকে ছেলের বাড়া দাঁড়িয়ে কামান হয়ে গেছে। মাস্তুলের মত উঁচু হয়ে আছে। বাঁড়াতে ঘসা সহ্য করতে না পেরে জাঙ্গিয়া খুলে উলঙ্গ হয়ে গেল ছেলে। বড় হবার পর এই প্রথম মায়ের সামনে ল্যাংটো হল ছেলে, মাকে আজ ছেলে যে করেই হোক চুদবে, সেটা মা নিজেও বুঝে গেল।

ছেলে তার তলপেট আবার ডলতে লাগল, কোমর সহ টিপতে লাগল, মুখ নামিয়ে কোমর আর নাভির নিচে চুষতে লাগল। নিচে হাত দিয়ে মায়ের পোঁদ টিপে দিতে লাগল। আরেক হাত দিয়ে তার নাইটি ছাড়াতে লাগল। মা কিন্তু বাঁধা দিলো না আর, সে তখন লজ্জায় মুখটা একপাশে কাত করে বিছানার চাদর খামচে ধরে বসে রইল।

নাইটির ফিতেটা টেনে খুলে দিতেই মা উলঙ্গ হয়ে গেল ছেলের সামনে। মা দুহাতে নিজের গুদ ঢাকল, নিজের নগ্নতা আড়াল করতে তারপর উল্টো ঘুরে উপুড় হয়ে শুয়ে পরল। এতে করে তার পোঁদ ছাড়া ছেলের কাছে আর কিছুই খোলা রইল না, মাই গুদ সব বিছানার নিচে চাপা পরল। মাইদুটা বালিশের চাপে বগলের তল দিয়ে থেবড়ে দুপাশে ফুলে বেরিয়ে গেছে, যা মা হাত দিয়ে ঢেকে দিয়েছে।

ছেলে মায়ের তানপুরার মত পোঁদের ওপরেই হামলে পরল। চাটতে চুষতে কামড়াতে লাগল। খাঁজের ভেতর জিভ বুলিয়ে চাটতে লাগল। আরেকটু উঁচু হলে ভাল হত। মায়ের বুকের নিচের বালিশটা টেনে পেটের নিচে নিয়ে আসল।

ফলে, তার পোঁদ উঁচু হয়ে গেল। দুহাতে তার পোঁদের দাবনা চেপে ধরে চুষতে আর হালকা কামড়াতে লাগল সোমেশ। মায়ের উরুর ফাঁকে মুখ ডলতে লাগলো। কামনার আতিশয্যে তার দুই উরু ঠেলে  সরিয়ে দিলো। মায়ের গুদটা এখন ছেলের চোখের সামনে, বালিশের বাইরে, বিছানা থেকে উঁচু হয়ে আছে।

কিন্তু গুদে হাত দিলেই মা অস্বস্তিকে দুই উরু চেপে ঢেকে দিতে পারে। ছেলে ভাবছে কি করা যায়! ছেলে তার দুই পা আরও ছড়িয়ে দিয়ে মাঝে বসে পরল। পোঁদের খাঁজে চাটা দিল কিছুক্ষণ, দুই দাবনা টিপল দুই হাতে নিয়ে। একটা হাত নিচে নিয়ে মায়ের হালকা বালে ভরা আর ফোলা ফোলা গুদটা খাবলে ধরল। মা তখন নড়ে চড়ে উঠল। যা ভেবেছিল ছেলে, মা তৎক্ষনাৎ তার দুই উরু এক করে দিতে চেষ্টা করল, কিন্তু মাঝে ছেলে বসে থাকায় সেটা সম্ভব হলো না।

মায়ের গুদ ছেলের হাতে ইচ্ছেমত দলাই মলাই টেপা খেতে লাগলো। ছেলের সাথে সমঝোতা করা ছাড়া সায়ন্তনীর আর কোন উপায় নেই। মা একহাত বাড়িয়ে বিছানা থেকে তার মুখে মাখার ক্রীমটা এগিয়ে দিল পেছনে। মুখে কিছুই বললো না। তবে, ছেলে বুঝল তাকে কি করতে হবে!

জমাট ক্রীম হাতে নিয়ে মায়ের গুদে মাখাতে লাগল, পোঁদের দাবনাতে মাখাল। চকচক করতে লাগলো তার পোঁদ। গুদের চেরাতে আঙ্গুল দিয়ে ডলতে লাগল, ভেতরে দুটা আঙ্গুল ভরে দিতেই মা উহ করে উঠল। আস্তে আস্তে ভেতর বার করতে লাগল। মায়ের গুদের ঠোঁট আর পর্দাগুলো বেশ বড়বড়, দু আঙ্গুলে নাড়াচাড়া করা যায়। বেশ কিছুক্ষণ আঙ্গুলি করার পর ছেলে তার পিঠের ওপর শুয়ে পরল।

ছেলের আট ইঞ্চি বাড়া তার পোঁদের খাঁজে চেপে গেল। দুই মাই নিচে হাত দিয়ে, দুই পাশে বের করে আনল। দুই হাতে ক্রীম নিয়ে মায়ের মাইয়ে ক্রীম মাখাতে লাগল। মা নিজেও হাতে একটু ক্রীম নিল।

ছেলের বাড়া চেপে আছে তার পোঁদের ওপরে আড়াই ইঞ্চি মোটা, আট ইঞ্চি লম্বা বাড়া, লাল মাথাটা বেরিয়ে এসেছে খোলস ছেড়ে। মা ছেলের বাড়াতে ক্রীম মাখিয়ে দিল। তার যে নিজের ছেলেকে দিয়ে চোদাবার ইচ্ছে আছে তা নয়, তবে ছেলের এতো বড় বাড়া ভেতরে গেলে ব্যথা পাবে, তাই ক্রীম মাখিয়ে দিল। অথচ সন্তান সেটা না বুঝে এতক্ষন মায়ের গায়ে ক্রীম মাখাল। ছেলে তার হাত থেকে ক্রীম মাখানো নিজের বাড়াটা নিজের হাতে নিল। তার পিঠের ওপর শুয়ে থেকেই বাড়াটা নিচে নামিয়ে গুদের চেরাতে বাড়ার গোল মাথাটা ডলতে লাগল। মা স্থির হয়ে সামনে মুখ করে শুয়ে আছে, পেক্ষা করছে সেই অমোঘ মুহূর্তের।

আস্তে আস্তে চেপে গুদের চেরার ভেতর ছেলে তার বাড়ার মাথাটা ভরে দিলো। মা আহ করে চাদর খামচে ধরল। ৩০ বছর বয়সী নিজের আপন মামণির গুদে ১৮ বছরের একমাত্র ছেলে তার বাড়া ভরে দিলো। কি যে সুখ তার যুবতি নরম গরম টাইট গুদের ভেতরে, কি আর বলবে সায়ন্তনী। এই সুখের জন্য ছেলেকে দিয়ে চোদানো কেন, প্রয়োজনে রাস্তাঘাটের মানুষজনকে দিয়েও চোদাতে পারবে মা, এমন মনে হল তার তখন।

আস্তে আস্তে বাড়া ঠেলে ভরতে লাগল সোমেশ। অর্ধেকটা ভরতেই মা বলে উঠল উহহ আর না আর না। ভেতরে আর না ভরে ঠেলে ঠেলে চুদতে লাগল, সাথে মায়ের বড় বড় মাই মন ভরে দু হাতে টিপতে লাগল।

মা আহ উহ আহ করে ঠাপ নিতে লাগল। এভাবে দশটার মত ঠাপ দিলো, হঠাৎ মা দুহাতে চাদর খামচে ধরল, পরে একহাত সরিয়ে ছেলের হাতটাই চেপে ধরল। কোমর বাঁকিয়ে পোঁদ উপরে ঠেলতে লাগল ছেলের বাড়া ভেতরে নেবার জন্য।

আর দু পা বিছানায় ঘসতে লাগল মা, শীৎকার দিতে লাগল উমহহহ উমহহহ ইসসস আহহহ উমম। তার গুদটা টাইট হয়ে গেল, আর ছেলের বাড়ার উপর খাবি খেতে লাগল। ঝলকে ঝলকে পিচ্ছিল গরম রস খসাতে লাগল মা।

ছেলে আস্তে আস্তে চাপ দিয়ে আট ইঞ্চি বাড়াটা আরও ভেতরে ভরে দিতে লাগল। মা চাপ খেলেই উহহ করে উঠতে লাগল। সুযোগ বুঝে ঠেলে ঠেলে পুরো আট ইঞ্চি বাড়াটাই তার গুদে ভরে চুদতে লাগল মাকে। মায়ের গুদ গরম রসে ভেসে যাবার পর চোদার মজা বহুগুণ বেড়ে গেলো । মা প্রায় বিশ ত্রিশ সেকেন্ড জল খসাল আর থেকে থেকে তার গুদ দিয়ে ছেলের বাড়াটাকে কামড়ে দিলো। তারপর নেতিয়ে পড়ল বিছানায়।

ছেলে তার জলে ভেজা গুদে ঝড়ের গতিতে চুদতে লাগল। সারা ঘর ফস ফস পকাত পকাত আওয়াজে ভরে উঠল। ছেলের পেট তার পোঁদে আছড়ে পড়তে লাগলো, তাতে থপ থপ করে শব্দ হতে লাগলো। সোমেশের মুখে শীৎকার বেরিয়ে এলো।

ছেলে – আহহ আহহহ আহহ উমহহহ উমহহহ ইস কি মজা তোমার ভেতরে মামণি।

মা – ছিঃ ছিঃ এখন আমাকে 'মামণি' বলতে তোর লজ্জা করে না?

ছেলে – কেন তোমাকে মামণি বলতে লজ্জা করবে কেন?

মা – এখন আমাকে অন্য কিছু বল, নাম ধরে ডাক। মামণি বলিস না আর মাকে, আমার লজ্জা করে।

আবার ঠেলে ঠেলে মাকে চুদতে লাগল ছেলে, ঘাড়ে চুমু দিলো, নরম গাল চুষতে লাগল।

ছেলে – ওগো আমার প্রেমিকা সায়ন্তনী সোনা, লক্ষী বউ আমার, জান আমার, সোনা মামণি আমার।

মা – ছিঃ আবার মামণি বলিস।

মাকে ছেড়ে হাঁটু গেড়ে উঠে বসল ছেলে। মা নিজেও উঠে বসলাম, ওর দিকে চেয়ে বলল –

মা – কিরে? হঠাৎ কি হল তোর?

ছেলে – তোমার ভাল লাগছে কিনা তাই বলো আগে।

মা – না মানে, আমার না তোর সাথে এসব করতে ভীষণ সংকোচ হচ্ছে, লজ্জা করছে।

চোদন খেতে মায়ের লজ্জা লাগছে শুনে ছেলের কাম আরও মাথায় উঠল। ছেলে মাকে বালিশের উপর চিত করে ফেলে দিলো। তার গুদের সামনে বসে তার দুই পা চিরে ধরল, ব্যাঙের মত উরু উপরে উঠিয়ে দিলো, দু হাতে তার গুদ চিরে ধরল।

মা লজ্জায় দুহাতে নিজের চোখ ঢাকল।

ছেলে তার হাত সরিয়ে দিলো। দুই উরুর মাঝে গুদের সামনে হাঁটু গেড়ে ছেলে বসল। বাড়া গুদের উপর রেখে বলল –

ছেলে – মামণি শোনো, আমি তোমার প্রেমিক না, স্বামীও না। আমি তোমার আপন ছেলে। এই দেখো এটা কি, তোমার আপন ছেলের মানে তোমার স্বামীর, মানে আমার একই বাপের আর মায়ের পেটের বাড়া।

ছেলে নিজের বাড়া হাতে ধরে দেখাল মাকে। তারপর গুদ চিরে তার গুদের চেরায় আর কোটের উপর বাড়ার মাথা ডলতে লাগল।

মা – ছিঃ ছিঃ কি বলছিস এসব তুই আমাকে, ছিঃ ছিঃ

ছেলে – এই দেখো মামণি, কেমন তোমার গুদে ভরে দিচ্ছি।

মা – নাহ নাহ ছিঃ আর বলিস না।

মাকে দেখিয়ে ছেলে তার গুদে বাড়ার মুণ্ডি ভরে দিলো। তারপর পুরো বাড়া ভরে দিলো। ঠাপ দিতে লাগল।

মা – উহহ কি বড় আর মোটারে তোরটা!

ছেলে দুধ দুটো দুহাতে টিপে দিয়ে বলল,

ছেলে – তোমার এ দুটো আরও বড়, মামণি। দেখো, আমি কি করছি তোমাকে, দেখোনা সোনা।

মা – নাহ নাহ আমি কিছুতেই দেখবো না।

জোর করে হাত চেপে ধরে মাকে দেখিয়ে তার গুদে বাড়া ঠেসে ঠেসে চুদতে লাগল সোমেশ। সায়ন্তনী ছেলের চোদা খেয়ে আর চোদাচুদি দেখে উত্তেজিত হয়ে গেল। তার শ্বাস ঘন হয়ে এল, নিজেই নিজের গুদে ছেলের বাড়া যাওয়া আসা করা দেখতে লাগল।

মা দেখল, তার গুদের পর্দা টাইট হয়ে বাড়ার সাথে লেপটে বেরিয়ে আসছে অনেকটা।

ছেলে – আহহ ওহহহহ, ও মামণি এসব করলে না বাচ্চা হয়, তোমার পেটে আমার বাচ্চা হবে।

এই শুনে মায়ের কান লজ্জায় লাল হয়ে গেল।

মা – ছিঃ ছিঃ এমন নোংরা কথা কি করে বলিস নিজের মামণিকে!

তার লজ্জায় মরে যেতে ইচ্ছে করছে। ছেলে মাকে জড়িয়ে ধরে শুয়ে পড়ল। মায়ের বিশাল মাই তার বুকে লেপটে গেল।

ছেলে – কেন তোমার ভালো লাগবে না আমাদের বাচ্চা হলে? তুমি কি তা চাও না?

মা – চুপ একদম চুপ, যা করার চুপ করে কর, নির্লজ্জ অসভ্য ছেলে।

মা এই বলে গলা জড়িয়ে ধরল ছেলের, কাঁধে মুখ গুজে দিল, কিন্তু নিচ থেকে কোমর তুলে তল ঠাপ দিতে লাগল আর চুমু দিতে লাগল। দুজন মা - ছেলে তালে তালে চোদাচুদি করতে লাগল। দুজনের শ্বাস ভারী হয়ে এল।

ছেলের কানে মা ফিসফিস করে বলল,

মা – বোকা ছেলে, আমার পেটে তোর বাচ্চা হলে তুই কি হবি! বাপ না মামা! আর আমি কি হবো, মা না পিসি! এসব ভেবেছিস কখনো?

ছেলে – তাইতো মামণি, সেটাতো ভেবে দেখিনি।

এই বলে ঝড়ের গতিতে মাকে চুদতে লাগল ছেলে। মা নিজেও তল ঠাপ দিতে লাগল কোমর তুলে তুলে। দুজনের শীৎকারে আর চোদচুদির থপ থপ ফস ফস পকাত পকাত শব্দে ঘর ভরে গেল।

মা তল ঠাপ দিয়ে গুদ ঠেসে ধরল। আহহ আহহ করে সুখে চোখ উল্টে যাচ্ছিল তার। মায়ের গুদের কামড় পরতেই ছেলে আর নিজেকে ধরে রাখতে পারল না। ঠেসে মায়ের জরায়ুর ভেতর তার বাড়ার মাথা ভরে দিলো আর ঝলকে ঝলকে বীর্য ঢালতে লাগল।

কয়েকটা ঠাপ দিতেই মা নিজেও তার গুদ দিয়ে জল খসাতে খসাতে ছেলের বাড়া কামরে চুষতে লাগল। আধা সের বীর্য ঢালল যার শেষ ফোঁটা পর্যন্ত মা গুদ দিয়ে চুষে তার গর্ভের ভেতরে নিয়ে নিল। দুজনে ক্লান্ত হয়ে জড়িয়ে শুয়ে রইল অনেকক্ষণ।

ভীষণ তৃপ্তি। কিন্তু ছেলের বাড়া এখনও মায়ের গুদের ভেতরে দাড়িয়েই আছে।

মা –  কিরে তোর ওটাতো এখনও শক্ত, শেষ হয়নি তোর?

ছেলে – ওটা আবার করতে চাইছে মামণি। করবো?

মা – কর, রাতভর যত খুশি কর। যা হবার তা তো হয়েই গেছে। তোর যেভাবে খুশি সেভাবে কর।

মা সারা রাত বহুবার জল খসাল। আর ছেলেও আরও দুবার মায়ের গুদে মাল ঢেলে নিস্তেজ হল।

মা সায়ন্তনী ও ছেলের সোমেশের মাঝে ভবিষ্যতে যে এমন বহুরাত ধরে বহুবার চোদাচুদির আসর বসবে সেটা বলাই বাহুল্য!




সমাপ্ত




আমার লেখা জীবনের প্রথম গল্প। আপনাদের পড়ে কেমন লাগলো সেটা জানাতে ভুলবেন না যেন। আপনাদের উৎসাহ পেলে আগামী দিনে এমন আরও লেখা নিয়ে আসবো। ধন্যবাদ।
।।। মা - ছেলে অজাচার নিয়ে লেখা গল্প পছন্দ করি।।। 
[+] 10 users Like Joynaal's post
Like Reply
#6
আপনি লেখক হিসেবে নতুন হলেও ফাটাফাটি লিখেছেন। যিনি যত বেশি ইরোটিক গল্প পড়েন তিনি তত ভালো লেখেন, আপনার ক্ষেত্রে ব্যাপারটা প্রযোজ্য। প্রথম লেখাতেই বাজিমাত করে দিলেন।

তবে হ্যাঁ লেখাটি একটু ছোট হয়ে গেছে। লেখার পরিসর ও আঙ্গিক আরও বৃদ্ধি করা দরকার। ভবিষ্যতে আপনার কাছে আরও অনেক লেখা পাওয়ার প্রত্যাশা রইলো। লাইক রেপু ৫ স্টার সবই দিলুম। ধন্যবাদ আপনাকে।
Like Reply
#7
Good atory dada....please continue writing.... Reps given...
---------------------------------------------------------------------------------------
Full throttle at maximum speed 
---------------------------------------------------------------------------------------
Like Reply
#8
খুব ভালো লাগলো। ধন্যবাদ। লাইক ও রেটিং দুই দিলাম।
Like Reply
#9
৩০ বছরের মায়ের ১৮ বছরের ছেলে?
বেমানান হয়ে গেল দাদা।।
মায়েদের বয়স বেশি না হলে গল্পের মজা থাকে না
[+] 3 users Like Asfak123's post
Like Reply
#10
প্রথম লেখা হিসেবে খুবই হয়েছে। এরপর যত পড়বেন আর লিখবেন, ততই ছোটোখাটো ভুলগুলো শুধরে যাবে।
[+] 1 user Likes radio-kolkata's post
Like Reply
#11
(19-04-2024, 11:04 PM)Joynaal Wrote: ছেলে – কেন তোমার ভালো লাগবে না আমাদের বাচ্চা হলে? তুমি কি তা চাও না?

মা – চুপ একদম চুপ, যা করার চুপ করে কর, নির্লজ্জ অসভ্য ছেলে।

মা এই বলে গলা জড়িয়ে ধরল ছেলের, কাঁধে মুখ গুজে দিল, কিন্তু নিচ থেকে কোমর তুলে তল ঠাপ দিতে লাগল আর চুমু দিতে লাগল। দুজন মা - ছেলে তালে তালে চোদাচুদি করতে লাগল। দুজনের শ্বাস ভারী হয়ে এল।

ছেলের কানে মা ফিসফিস করে বলল,

মা – বোকা ছেলে, আমার পেটে তোর বাচ্চা হলে তুই কি হবি! বাপ না মামা! আর আমি কি হবো, মা না পিসি! এসব ভেবেছিস কখনো?

সমাপ্ত

মায়ের পেটে বাচ্চা হলে মা পিসি হবে কি করে। ছেলে মামাই বা হবে কিকরে?

বোনের পেটে বাচ্চা হলে বোন মা ও পিসি দুটোই হত বা ভাই বাবা ও মামা দুটোই। কিন্ত এ তো বোন নয়, এ তো মা
[+] 1 user Likes becharam's post
Like Reply
#12
(21-04-2024, 01:51 AM)becharam Wrote: মায়ের পেটে বাচ্চা হলে মা পিসি হবে কি করে। ছেলে মামাই বা হবে কিকরে?

বোনের পেটে বাচ্চা হলে বোন মা ও পিসি দুটোই হত বা ভাই বাবা ও মামা দুটোই। কিন্ত এ তো বোন নয়, এ তো মা

Thik katha
Like Reply
#13
দাদা, প্রথম লেখা হিসেবে ভালোই হয়েছে। তবে বড় কিছু ভূলও রয়েছে। গল্পটি আধুনিক যুগের প্রেক্ষাপটে লেখা। সেখানে, মা ছেলের বয়সের পার্থক্য কমপক্ষে ১৯ বছরের হওয়া উচিৎ। এখানে পার্থক্য মাত্র ১২ বছরের।
[+] 1 user Likes rit_love's post
Like Reply
#14
[Image: busty-desi-indian-auntie-hairy-armpits-pic.jpg]

[Image: desi-married-auntie-hairy-armpits.jpg]
relation mathématique
[+] 2 users Like laluvhi's post
Like Reply
#15
Excellent story
Like Reply
#16
VAlo laglo
Like Reply
#17
দারুণ মা ছেলের ভালোবাসা চোদন কাহিনি
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)