Thread Rating:
  • 5 Vote(s) - 3.2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Gay/Lesb - LGBT বর্ষা এবং তার অজাচার পরিবার- ১১
#1
Rainbow 
ভার্সিটির বাইরে নিকোলাস আমার জন্য গাড়ি নিয়ে অপেক্ষা করছিলো। আমি প্রথমবারের মতো নিকোলাসকে দেখলাম। তাকে দেখতেই আমার শিড়দাড়া দিয়ে ঠান্ডা একটা বাতাস বয়ে গেলো। সে বেশ লম্বা প্রায় সাড়ে ছয় ফিট। আর কালো কুচকুচে। পুরো অরিজিনাল আফ্রিকান। নিকোলাসকে দেখেই আমার জিভে জল চলে আসলো। আমি তার কাছে গিয়ে হালকা হাসলাম। সে আমাকে দেখে বলল- কেমন আছো?
আমি মুচকি হেসে বললাম- ভালো। তুমি কেমন আছো?
সে আমার কোমড়ে একটা হাত রেখে বলল- তোমাকে ছাড়া ভালো কিভাবে থাকি আমি?
এই বলে সে আমার কপালে একটা কিস করলো। আমি তার বুকে হাত রেখে বললাম- আমি তো শুধু তোমারই। নিয়ে চলো তোমার যেখানে নিয়ে যাওয়ার।
সে আমার হাত ধরে আমাকে গাড়িতে বসালো। সে নিজেই ড্রাইভ করবে আর আমি তার পাশে বসা। সে গাড়িতে বসতেই আমি তার ধনটা কতো বড় তা বুঝতে পারলাম। ধনটা আমি ঠিক আন্দাজ করতে পারলাম না। তবে এইটুকু আমি নিশ্চিত ছিলাম এই ধন আর যাই হোক আমি এক ধাক্কায় নিতে পারবো না। সে গাড়ি র্স্টাট দিতে দিতে বলল- প্রথমে ডিনার করে নেই কি বলো?
আমি তার দিকে তাকিয়ে হালকা হাসলাম। সে আমাকে অজানা গন্ত্যবে নিয়ে রওনা হলো।
আমরা একটা ফাইভ স্টার হোটেলে উঠলাম। খাবার খেতে খেতে আমাদের মাঝে বেশ কথা হলো। আসলেই নিকোলাস এর হোমটাউন নাইজেরিয়া। সে এখানে তার মায়ের সাথে থাকে। তার মা বিহারি বাঙ্গালি। আমি একটু কৌতুহলের বসে জিজ্ঞাসা করলাম যে এখনো তাদের ওখানে আদিম জনগোষ্ঠি আছে কি না।
সে হ্যাসূচক জবাব দিলো। তার কথায় বুঝতে পারলাম। তার মা সেই আদিম জনগোষ্ঠির তখনকার নেতা মানে তার বাবাকে বিয়ে করেছিলো। তারপর সেখানে অনেকদিন থাকার পর তার বাবার মৃত্যুর পর তারা কলকাতায় শিফট করে। তো আমি জিজ্ঞাসা করলাম এখনো তাদের সাথে তার যোগাযোগ আছে কিনা। সে আমাকে জানালো যে তাদের জনগোষ্ঠির একটা অংশ পড়ালেখা করে তাদের দেশেই ফিরে যায়। তারপর সেই আগের মতোই বর্বর জীবনযাপন করে। আমি খানিকটা অবাক হলাম। তারপর খাবার অর্ধেক শেষে নিকোলাস একটু ওয়াসরুমে গেলো। এই সুযোগে আমি নিকোলাসের পানিতে ভায়গ্রা মিশিয়ে দিলাম।
নিকোলাস ওয়াসরুম থেকে ফিরে তার খাবার শেষ করে পানি খেয়ে নিলো। তারপর আমার দিকে তাকিয়ে মুচকি হেসে বলল- আজকে রাতে তুমি আমার সাথে থাকো। আমরা নেটফ্লিক্স আর চিল করবো।
দেখলাম কথাগুলো বলার সময় নিকোলাস ঘামছে। তার মানে ভায়গ্রা কাজ করা শুরু করে দিয়েছে। আমি বললাম- ঠিক আছে তবে আমাকে সকাল সকাল কিন্তু বাসায় ড্রপ করে দিয়ে আসতে হবে।
সে বলল- ঠিক আছে।
আমরা লিফটে উঠলাম। নিকোলাস তার এক হাত আমার কোমড়ে দিয়ে আমাকে কাছে টেনে নিলো। লম্বায় আমি তার কাধের নিচে। আমি মুচকি হেসে ভাবতে লাগলাম- এই লোক যদি আমাকে বিয়ে করে তবে আমার কি হবে।
আমরা হোটেলের ৯ম ফ্লোরে একটা বিলাসি রুম নিয়ে ছিলাম। রুমে ঢুকেই নিকোলাস দরজাটা লক করে দিলো। দেখলাম সে ভালোই ঘামছে। আমি বিছানায় বসতে বসতে সে বলল- তুমি একটু অপেক্ষা করো আমি শাওয়ার নিয়ে আসছি।
আমি এই সুযোগে নিজের মেকআপ ঠিক করে নিলাম। খুব গাঢ় করে লিপস্টিক দিলাম যাতে আমাকে বোল্ড লাগে। তারপর শার্টের আরো একটা বোতাম খুলে ক্লিভেজ টা স্পষ্ট করলাম। দশ মিনিট পর নিকোলাস শাওয়ার থেকে বের হলো সে শুধু একটা টাওয়াল পড়ে ছিলো। কিন্তু ভায়াগ্রা খাওয়ার কারনে তার ধন শক্ত হয়ে ছিলো যেনো টাওয়াল ফেড়ে বেরিয়ে আসবে। আমি তার অবস্থা দেখে হালকা হাসলাম।
সে বলল- সরি আমি বুঝতে পারছি না আমি এতো হর্নি ফিল কেনো করছি।
-     ইটস নট এ প্রবলেম। আমরা দুজনেই ম্যাচুয়র। তুমি নিজেকে কন্ট্রোল করতে পারবে।
সে আমার কথায় খানিকটা আত্নবিশ্বাস ফিরে পেলো। তারপর বিছানায় বসে বলল- কি মুভি দেখা যায়?
আমি তাকে খুবই ইরোটিক একটা মুভি সাজেস্ট করলাম। সে আমার কথা শুনে সেই মুভিটা চালিয়ে দিলো। আমি তার কাধে মাথা রেখে মুভি দেখার বদলে তার টাওয়ালের ভিতর ধনটা দেখতে লাগলাম। উফফ কম করে হলেও ১২’’ হবে। সে বার বার আমার ক্লিভেজ দিয়ে আমার দুধ দেখার চেষ্টা করছিলো। আমাদের দুজনে চোখাচোখি হতেই আমরা হেসে দিলাম। সে আমার কোমড় ধরে আমাকে কাছে টেনে ডিপ একটা কিস করলো। তার ঠোট গুলো অনেক মোটা ছিলো। যার কারনে আমার দুই ঠোট সে এক সাথে চুমু খেতে পারছিলো। তার লালায় আমার মুখ ভরে গেলো তাও আমি তাকে কিস করে যাচ্ছিলাম। সে কোমড় থেকে হাত সরিয়ে আমার পাছাটা খামচে ধরলো। ওর এক থাবায় আমার ধুমসি পাছাটা ধরতে পারলো। আমি কিস করতে করতে ওর টাওয়াল খুলে ফেললাম। ওর ধন বাবাজি আমার সামনে লাফিয়ে উঠলো। আমি আড় চোখে ওর বাড়াটা দেখে আমার চোখ ছানাবড়া হয়ে গেলো। আমি এতো বড় ধন আমার বাপের জন্মেও দেখিনি। আমি ওর ধনটা ধরার চেষ্টা করলাম। আমার হাতের গ্রিপে পুরোটা আসলো না। আমি ওভাবেই ওর বাড়াটা খিচতে থাকলাম। প্রায় পাচ মিনিট এভাবে চলার পর আমি নিশ্বাস নেওয়ার জন্য ওর থেকে নিজেকে ছাড়িয়ে নিলাম। ওকে এতক্ষুন কিস করে আমি হাফিয়ে গিয়েছিলাম। আমি বড় বড় নিশ্বাস নিতে নিতে ওকে একবার দেখলাম। পুরো জিম করা বডি। ওর সিক্স পেক স্পষ্ট বোঝা যায়। আমি ওকে দেখে হালকা হাসলাম। ও হেসে আমার হাত ধরে আমাকে ওর পেটের উপর বসিয়ে নিলো। তারপর আমার বুকে ওর মাথা গুজে দিলো। আমি ওর মাথা আমার স্তনের ভাজে ভালো ভাবে চেপে ধরলাম। ও ওর মুখ আমার স্তনের ভাজে ঘষতে লাগলো আর আমার পাছাটা ওর দু হতে দিয়ে খামচে ধরলো। আমি ওর চুল টেনে আরো জোরে চাপ দিতে লাগলাম। এভাবে কিছুক্ষুন চলার পর নিকোলাস ওর মুখ সরিয়ে আমার শার্টের সবগুলো বোতাম খুলে আমার দুধ দুটো বের করে ফেললো। তারপর আমার পুরো শরীরটা মন ভরে দেখতে লাগলো। তারপর আমার বাম পাশের দুধের বোটায় জিভ বোলাতে লাগলো। আমি আনন্দে মোন করতে লাগলাম। কিছুক্ষুন জিভ দিয়ে আমার নিপল চাটার পর নিকোলাস আমার নিপলে হালকা করে কামড় বসাতে লাগলো। আজকে সকালেই পিয়ারসিং করিয়েছি বিধায় আমার নিপল গুলো খুবই সেনসিটিভ হয়ে ছিলো। আমি পুরো পাগল হয়ে যাচ্ছিলাম। তারপর নিকোলাস আমার ঠোটে নিজের ঠোট ডুবিয়ে দিলো। আমি ওর জিহ্বা চুষতে লাগলাম। আর ও আমার টপসটা উঠিয়ে আমার পাছা আর নুনু বের করে ফেললো। আমার ২’’ এর নুনুটা দিয়ে প্রিকাম বেয়ে বেয়ে পড়ছিলো। সেটাতে ওর পেট পুরো ভিজে গিয়েছিলো। এভাবে কিছুক্ষুন ফোর প্লে চলার পর ও আমাকে বিছানায় শুইয়ে দিলো। তারপর আমার পুরো গলা আর বুক চেটে চেটে খাচ্ছিলো। আমি ওর ফোর প্লে তে অসহ্য হয়ে উঠছিলাম। তারপর ও আস্তে আস্তে আমার নাভির কাছে নামলো। আমার নাভির রিংটা দাত দিয়ে কামড়াতে লাগলো। আমি ওর মাথা চেপে ধরলাম। ও ওর জিহ্বা আমার নাভির ভিতরে দিয়ে চাটতে লাগলো। আমি কামের আগুনে জ্বলে যাচ্ছিলাম। তারপর নিকোলাস আমার নুনুর সামনে নেমে আমার দাড়িয়ে থাকা নুনুটার মুখে একটা চুমু খেলো। তারপর আমার নুনুটা পুরোটা ওর মুখের ভিতর পুড়ে নিলো। খুব জোরে জোরে চুষতে লাগলো। আমি চিৎকার করতে লাগলাম।
-     উমম বেবি আহহহ উমম ইয়েস বেবি। আমার মাল বের হবে।
ও আমার কথার কোনো জবাব দিলো না। একমনে আমার নুনুটা চুষতে লাগলো। আমি ওর মাথার জোরে চেপে ধরলাম। তারপর ও ওর মুখটা সরিয়ে আমার ছোট ছোট বিচি দুটো চুষতে লাগলো। এরপর আমার পুটকি চাটতে লাগলো। আমি আমার শরীর মোচড়াতে লাগলাম। তারপর আবার ও আমার নুনুটা মুখে পুরে খুব জোরে জোরে চুষতে লাগলো। আমি একসময় আর না পেরে ওর মুখের ভিতর মাল আউট করলাম। ও সেটা আমার মুখের সামনে এসে আমায় কিস করে আমার মুখের ভিতর চালান করে দিলো। আমি হাসি মুখে সেটা গিলে নিলাম। আমার ফ্যাদা খুবই পাতলা হয়। একদম পানির মতো। ফিমেল হরমোন নেওয়ার ফল। তারপর নিকোলাস আমার পাশে শুয়ে বলল- কেমন লাগলো বেবি? ডিড আই সেটিসফাই ইউ প্রোপারলি?
আমি ওর নিপলে হাত বুলোতে বুলোতে বললাম- ইয়েস বেবি ইউ আর দি বেস্ট।
নিকোলাস হালকা হাসলো। বলল- এবার তোমার আমাকে সেটিসফাই করার পালা।
বলেই আমাকে ডিপ কিস করা শুরু করলো। আমি ওকে ছাড়িয়ে বললাম- দাড়াও বেবি। আমি একটা ভায়াগ্রা খেয়ে নিই। তোমার সাথে পারতে হলে আমার শরীর গরম থাকতে হবে সব সময়।
আমি ভায়াগ্রা পানির সাথে খেয়ে নিয়ে নিকোলাসের দিকে তাকালাম। দেখলাম ওর ১২’’ ধনটা টান টান ভাবে দাড়িয়ে আছে। আমি হালকা হাসলাম। তারপর নিজের সমস্ত কাপড় খুলে ন্যাংটা হয়ে গেলাম। তারপর ওর কাছে গিয়ে নগ্ন অবস্থায় জড়িয়ে ধরলাম। ও আমার পাছাটা খামচে ধরলো। তারপর আমি ওকে একটা ডিপ কিস করলাম। বিছানার পাশে বসিয়ে আমি হাটু গেড়ে ওর পাশে ধনের সামনে বসলাম। তারপর ওর বাড়াটা হালকা করে খিচতে লাগলাম। ও হালকা মোন করতে লাগলো। খানিকক্ষুন খিচার পরই ওর প্রিকাম বের হতে লাগলো। এবার আমি আমার জিহ্বা দিয়ে ওর বাড়াটার মুখে হালকা চুষে প্রিকাম খেতে লাগলাম। নিকোলাস আমার চুলে হাত বুলোতে লাগলো। আমি এবার পুরো বাড়াটা মুখে নেওয়ার বৃথা চেষ্টা করতে লাগলাম। অর্ধেকটাও আমার মুখে ঢুকলো না। এদিকে ভায়াগ্রা খাওয়ার কারনে আমার শরীরও আবার গরম হয়ে উঠেছে। কিছুক্ষুন ভালো ভাবে চোষার পর আমি ডিপথ্রোট নেওয়ার চেষ্টা করলাম। ধনটা আমার গলা পর্যন্ত গিয়ে আটকাচ্ছিলো। নিকোলাস আমার মাথা ধরে চাপ দিতে লাগলো। আমি গগগ আওয়াজ করতে লাগলাম। আমার মুখ দিয়ে লালা পড়ে আমার বুক ভিজে যাচ্ছিলো। এর পর নিকোলাস আমায় মুখচোদা দিতে লাগলো। আমি নিকোলাসের থাই ধরে নিজের মুখ চোদাতে লাগলাম। ৫ মিনিট টানা আমার মুখ চুদে নিকোলাস তার মাল আমার মুখেই আউট করলো। আমি পুরো মালটা গিলে খেয়ে নিলাম। এতো মাল যে আমার পেট পুরো ভরে গেলো। সেই অবস্থায় নিকোলাস তার ধন দিয়ে আমার গালে বাড়ি মারতে লাগালো। আমি আমার মোবাইলের ক্যামেরা অন করে সে অবস্থার ভিডিও করতে লাগলাম। তারপর উঠে দাড়িয়ে নিকোলাস কে ডিপ কিস করলাম। নিকোলাস যেনো আমার জিহ্বা চুষে খেয়ে নিচ্ছিলো। এরপর আমি নিজে বিছানায় শুয়ে হাফাতে লাগলাম। এরপর নিকোলাস আমার পা তুলে কোমড়ের নিচে একটা বালিশ সেট করলো। খুব ভালোভাবে বুঝতে পারছিলাম যে নিকোলাস এবার আমাকে পাগলের মতো চুদবে। আমি বললাম- বেব একটু আস্তে করো কেমন?
নিকোলাস আমার কপালে একটা চুমু খেয়ে বলল- হুম বেব তোমাকে খুব রসিয়ে রসিয়ে চুদবো। যেনো সারজীবন আমার বেশ্যা মাগি হয়ে থাকো।
-     উমম ইয়েস বেবি। আমি তো তোমারই মাগি। আমি তোমাকে বিয়ে করে সারাজীবন তোমার বেশ্যা মাগি হয়ে থাকবো।
নিকোলাস তার বাড়াটা আমার পোদের ছেদায় সেট করে হালকা ধাক্কা দিলো। শুধু মাত্র ওর ধনের মুখটাই ধুকলো। কিন্তু তাতেই আমি ককিয়ে উঠলাম। ও কনডম পড়া ছিলো তাও ওর বাড়াটা ঢুকতে কষ্ট হচ্ছিলো এতো মোটা। আমি একটু সময় নিয়ে বললাম- বেব আরেকটু ঢুকাও।
 ও অর্ধেকটা ঢুকানোর পর আমার জীবন যেনো বেরিয়ে যাচ্ছিলো। আমি তাও জেদি বাচ্চার মতো চিৎকার করে বললাম- বেব তুমি থেমো না। আস্তে আস্তে ঢুকাতে থাকো।
নিকোলাস আমার কথা মতো। ওর বাড়াটা বেশ আস্তে আস্তে ঢুকাতে থাকলো। প্রায় পাচ মিনিট চেষ্টার পর ওর বাড়াটা পুরো আমার পোদের ভিতর ঢুকে গেলো। আমার মনে হচ্ছিলো যেনো কেউ আমার পোদের ভিতর গরম লোহা ঢুকিয়ে দিয়েছে। এরপর নিকোলাস আস্তে আস্তে আমাকে থাপাতে শুরু করলো। ব্যাথায় আমার চোখ দিয়ে পানি পরছিলো। নিকোলাস খুব যত্ন সহকারে আমার চোখের পানি মুছে দিয়ে আমাকে একটা ডিপ কিস করলো। এই সব কিছু আমার ফোনের ক্যামেরায় রের্কড হচ্ছে। আমি নিকোলাস কে আমার পা দিয়ে জড়িয়ে ধরলাম। ও এবার একটু স্পিড বাড়িয়ে আমাকে চোদা শুরু করলো। এমন সময় আমার মোবাইলে কল আসলো। দেখলাম মা ফোন করেছে।
আমি রিসিভ করতেই অপর পাশ থেকে থাপানোর আওয়াজ পেলাম। মা মোন করতে করতে বলতে লাগলো- উমম আহহহ কিরে তুই কোথায়? আহহহহ আরে খানকির ছেলে আস্তে চোদ না।
-     উমম মা আহহ উমম আজকে আমি রাতে বাড়ি ফিরবো না মা।
-     উমম কেনো মাগি কার চোদা খাচ্ছিস?
-     উমম মা আহহহ আমার নতুন বয়ফ্রেন্ড্রের। উমম
-     তো আসবি কখন? আহহহ আস্তে চোদ না মাদার চোদ
-     হুম মা আমি কালকে সকাল সকাল চলে আসবো। কাকে দিয়ে চোদাচ্ছো মা তুমি?
-     তোর ভাই আমার পোদ মারছে। ভগবানই ভালো জানে এই পরিবারের সব ছেলে গুলো পুটকি চুদে কি শান্তি পায়।
-     উমম আহহহহ চোদাও মা তোমার মতো খানদানি পাছা কয়টা মাগির আছে বলো?
-     আহহহ উমমম আর বলিস নে যেখানেই যাই সবাই আমার ধুমছি পাছাটা মারতে চায়। তা তুই কেমন ইন্জয় করছিস?
-     উমম খুব ভালো লাগছে মা। ওর বাড়াটা কম করে হলে ও ১২’’ হবে।
-     কি বলছিস তুই? এতো বড় বাড়া দেশে পাওয়া যায়?
-     আহহহ না মা ও আফ্রিকান। তাই ওর বাড়াটা এতো বড়। আমার তো জান যায় যায়।
-     ঠিক আছে একদিন ওকে বাসায় নিয়ে আয়। দেখি তোর বয়ফ্রেন্ড্রের বাড়ায় কতো জোড়।
-     হুম মা নিয়ে আসবো। রাখি তাহলে।
-     উমম আহহহ । হুম রাখ সাবধানে চোদাস। বাই।
-     বাই।
আমি ফোনটা আবার ভিডিওর জন্য সেট করে নিকোলাসের চোদা খেতে লাগলাম। এখন আমার বেশ ভালো লাগছে। আমি নিকোলাসকে চুমু খেয়ে বললাম- জোড়ে চোদো বেব।
ও আমার কথা মতো আমাকে জোরে জোরে থাপাতে লাগলো। আমি চিৎকার করতে লাগলাম।
-     উমম আহহহ বেবি ইয়েস ফাক মি হার্ড।
-     ইউ আর মাই হোর।
-     ইয়েস বেবি আই অ্যাম। ফাক মি। ডিসট্রোয় মাই অ্যাস।
নিকোলাস আমার দুধে খুব জোরে একটা চড় মেরে বলল- আই উইল। কল মি ডেডি।
-     ইয়েস ডেডি ফাক ইউর বিচ। ফাক মি হার্ডার।
-     উমম। ইউ ডার্টি হোর।
কথাটা বলেই নিকোলাস আমার পাছায় জোরে জোরে চড় মারতে লাগলো। আমি ব্যাথায় এবং আনন্দে চিৎকার করতে লাগলাম। তারপর নিকোলাস আমাকে উল্টে শুইয়ে দিয়ে আমার পোদে বাড়া আবার গুজে পিছন থেকে আমার পোদ মারতে লাগলো। আর আমার দুধ দুটো কচলাতে লাগলো। একদিকে ওর বাড়ার গাদন আর অন্য দিকে শরীরের ভর আমার দম বন্ধ হয়ে আসছিলো। আমি সে অবস্থায় একবার মাল আউট করলাম। তারপর গোঙ্গাতে গোঙ্গাতে প্রায় দশ মিনিট নিকোলাসের রাম চোদা খাওয়ার পর নিকোলাস আমার পাছায় মাল আউট করে হাফাতে লাগলো। আমি সে অবস্থায়ই শুয়ে রইলাম। আমার মধ্যে বিন্দু মাত্রও শক্তি ছিলো না।
তাও নিকোলাস সে রাতে আমার আরো তিনবার পোদ মেরেছিলো। আমি একবারের জন্যও না বলি। যতো ইচ্ছে মারুক। রাত তিনটে বাজে আমি তখনো জানলার পাশে দাড়িয়ে নিকোলাসের চোদা খাচ্ছি। নিকোলাস আমার চুলের মুঠি ধরে আমাকে রাম থাপ দিচ্ছে। আমি গোঙ্গাতে গোঙ্গাতে বললাম- বেবি তুমি আমাকে বিয়ে করবে তো?
-     অবশ্যই বেব। তোমাকে বিয়ে করে আমি সারা জীবন তোমার পোদ মেরে যাবো।
-     উমম আহহহ বেব। আর শিভু? তুমি ওকে আমার স্বামি হিসেবে মেনে নিতে পারবে তো?
-     হুমম বেব বেশ পারবো। তোমার সেক্স লাইফ নিয়ে আমার কোনো প্রবলেম নেই। তবে হুম আমাকেও তোমার ফ্যামিলির সাথে শেয়ার করতে হবে কিন্তু।
-     উমম ইয়েস বেবি। তুমি যাকে ইচ্ছে ‍চুদো। তবে রাতে তুমি আর শিভু দুজনে মিলে আমার বিছানা সব সময় গরম রেখো কেমন?
-     ইয়েস মাই হোর।
নিকোলাস নিজের শরীরের সমস্ত শক্তি দিয়ে শেষ কয়েকটা থাপ দিয়ে আমার পোদের ভিতর মাল আউট করলো। তারপর কোলে করে আমাকে বিছানায় ফেলে দিয়ে আমার উপর শুয়ে আমার দুধ চুষতে চুষতে ঘুমিয়ে পড়লো। আমিও ওর চুলে আদর করতে করতে ঘুমিয়ে পড়লাম।
সকাল বেলা আমার ঘুম ভাঙ্গলো আবারো নিকোলাসের চোদা খেতে খেতে। ও সকাল সকাল বেশ কয়েকটা রাম থাপ দিয়ে আমার পুটকির ভিতর মাল আউট করলো। সে অবস্থায় আমি ও ওর সাথে একবার মাল আউট করলাম। আমি বাট প্লাগটা আমার পুটকির ভিতর ঢুকিয়ে নিলাম যাতে নিকোলাসের মাল আমার পোদ থেকে বেরিয়ে না পড়ে। সে অবস্থায় আমরা দুজনে শাওয়ার নিলাম। শাওয়ারের সময় নিকোলাস আমার শরীরের বিভিন্ন জায়গায় কামড়াতে লাগলো আর আমার নুনুটা কচলাতে লাগলো। নিকোলাসের এমন আদরে আমি আরেকবার মাল আউট করলাম। তারপর শাওয়ার শেষ করে নিকোলাস আমাকে বাড়িতে ড্রপ করে দিলো।
পরের পর্বে জানুন বাড়িতে হোলির উৎসবে কি হলো। 
[+] 2 users Like khankimagideradda's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
অনেক অপেক্ষার পর আশাকরি এবার থেকে প্রতিদিন আপডেট পাবো

[Image: 659fd74563c91-320-0.jpg]
[+] 1 user Likes @raafien's post
Like Reply
#3
দ্রুত আপডেট চাই
Like Reply
#4
Searching a sissy.. I am dom. Tg @Rafdi690
Like Reply
#5
দ্রুত আপডেট চাই
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)