Thread Rating:
  • 7 Vote(s) - 2.57 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Gay/Lesb - LGBT বর্ষা এবং তার অজাচার পরিবার- ১০
#1
Rainbow 
সকাল বেলা ঘুম থেকে উঠে বাবা আমাকে একবার চুদলো। তারপর আমাকে রেখে সে গোসলে চলে গেলো। আমি বাবার মাল পুটকিতে নিয়ে আরো ঘন্টাখানেক শুয়ে রইলাম। আমার যখন ঘুম ভাঙ্গলো তখন ঘড়িতে দেখলাম ৯টা বাজে। আমি নগ্ন অবস্থায় বাথরুমে চলে গেলাম। তারপর কমোডে বসে পুটকি খুটিয়ে খুটিয়ে বাবার সব মাল গুলো বের করতে লাগলাম। সেগুলো খেয়ে নিয়ে নিজেই নিজের পুটকি চুদতে চুদতে ভালোভাবে শাওয়ার নিলাম। শাওয়ার থেকে বেরিয়ে আমি বেশ টাইট টাইপের সিল্কের একটা শার্ট পড়ে নিলাম। শার্টটা আমার বুকের সাথে একেবারে লেগে ছিলো। উপরের কয়েকটা বোতাম খোলা রাখলাম যেটা দিয়ে আমার ক্লিভেজ দেখা যাচ্ছিলো। তারপর খুবই পাতলা একটা শর্ট পড়ে নিলাম। যেটা আমার হাটুর অনেক উপরে। শর্টটা এতোটাই টাইট যে আমার পোদ যেনো ফেটে বেরিয়ে আসবে। আসলে আমার ৩৪ ডি এর খানদানি পাছার সাইজের কোনো শর্টই পাওয়া যায় না। চুলটা স্ট্রেট করে ভালো ভাবে লিপস্টিক লাগিয়ে নিলাম। তারপর একবার আয়নায় নিজের দিকে তাকালাম। পুরো বেশ্যা মাগির মতো লাগছে। আমি হালকা হেসে রুম থেকে বের হলাম। ডাইনিং রুমে দেখলাম দাদা ইশিকার গুদ চুদছে আর বেচারি আনন্দে চিৎকার করছে। আমি দাদাকে দেখে বললাম- সকাল সকাল শুরু হয়ে গেছো?
দাদা হাসতে হাসতে বলল- তুই জয়েন কর। একসাথে দুজনকেই চুদতে পারবো।
আমি হাসতে হাসতে বললাম- না বাবা সকাল সকাল আমার পুটকি চুদে গেছে। এখন আর নিতে পারবো না।
দাদা আমার থেকে মুখ ঘুরিয়ে ইশিকাকে মনোযোগ দিয়ে চুদতে লাগলো। আমি রান্নাঘরে গিয়ে দেখলাম অলরেডি দাদু মায়ের শরীর নিয়ে খেলছে। আমি হালকা হাসলাম। মাকে বললাম- মা আমি ভাসির্টির জন্য বের হচ্ছি। আমার আজকে আসতে একটু দেরি হতে পারে। তুমি চিন্তা করো না।
মা দাদুর আদর খেতে বলল- ঠিক আছে সাবধানে যাস।
আমি বেরিয়ে গেলাম। রাস্তায় দেখা আসলাম কাকার সাথে। আমি কাকাকে দেখে মুচকি হাসলাম। কাকা আমাকে দেখে তার বাড়া কচলাতে লাগলো। আমি বুঝলাম কাকা কি চাচ্ছে। আমি হেসে বললাম- কাকা আজ পুটকি মারাতে পারবো না। তবে তুমি আমার মুখ চুদতে পারো।
কাকা হালকা হেসে বললো- ঠিক আছে তাই হোক।
কাকা আমাকে গ্যারেজে নিয়ে প্রায় ১৫ মিনিট আমায় মুখ চোদা দিলো তারপর আমার মুখের ভিতর মাল আউট করলো। আমি সর্ম্পূনটা গিলে নিলাম। তারপর গাড়িতে উঠে আমার শার্টের বোতাম গুলো খুলে আমার দুধ দুটো বের করে কাকাকে দেখাতে লাগলাম। কাকা গাড়ি র্স্টাট দিলো। আমি কাকাকে ম্যাপে দেখিয়ে বললাম – কাকা আমি এই দোকানটাতে যাবো।
-     এই দোকান তো শহরের ভিতরে।
-     হুম জলদি চলো। আমি আমার বডি পিয়ারসিং করাবো।
-     মানে?
-     মানে শরীরের বিভিন্ন জায়গায় ফুটো করে দুল পড়বো।
কাকা হাসতে হাসতে বলল- তখন তো তোকে আরো মাগি লাগবে রে।
আমি ছেনালি মার্কা একটা হাসি দিয়ে বললাম – ঐটাই তো চাই কাকা।
কাকা আমাকে শহরের ভিতরে বডি পিয়ারসিং এর একটা দোকানে নিয়ে গেলো। গাড়ি থেকে নামার আগে আমি আমার শার্ট ঠিক করে কাকাকে একটা ডিপ কিস করলাম। কাকা একদলা থুথু আমার মুখের ভিতর মারলো। আমি সেটা হাসি মুখে গিলে নিলাম। তারপর আমি দোকানে গিয়ে দেখলাম- একটা ছেলে তার শরীরের বিভিন্ন জায়গায় ট্যাটু করা দোকানে বসে আছে।
আমি তাকে গিয়ে বললাম- আমি আমার নিপল, নাভি আর জিহ্বা পিয়ারসিং করাবো। আপনাদের কোনো মহিলা কর্মী নেই?
ছেলেটা মুচকি হাসি দিয়ে বলল- মেম আমরা এখানে সবাই প্রফেশনাল। আমি নিজে আপনার বডি পিয়ারসিং করবো, তাতে কি আপনার নিজের কোনো প্রবলেম আছে?
আমি বললাম- আমার প্রবলেম নেই কতক্ষুন লাগতে পারে?
-     মেম শুধুই কি বডি পিয়ারসিং করাবেন আপনার উচিত বডিতে কয়েক জায়গায় ট্যাটু করানো।
আমি বললাম- তা ঠিক আছে। তবে আমার কাছে খুব বেশি সময় নেই। আমার আবার আজকে একটা ডেট আছে। সো আপনি বুঝতেই পারছেন?
-     ওকে ম্যাম আপনি আমার সাথে আসেন।
লোকটা আমাকে ভিতরে একটা রুমে নিয়ে গেলো। তারপর বলল- ম্যাম আগে কোনটা করবেন?
-     কোনটায় ব্যাথা বেশি?
-     নিপল পিয়ারসিং এ একটু ব্যাথা লাগে। আর বাকিগুলো সহজ।
-     ঠিক আছে তাহলে নিপল পিয়ারসিং আগে করো।
-     ঠিক আছে ম্যাম আপনি সিটে শুয়ে পড়েন।
আমি তার কথা মতো সিটে শুয়ে পড়লাম। তার সে আমার কাছে ছোট ছোট কিছু মেশিন নিয়ে আসলো। তারপর নিজেই আমার শার্টের বোতাম গুলো খুলতে শুরু করলো। আমি তাকে বাধা দিলাম না। তারপর আমার ঠান্ডা একটা লুব মাখিয়ে আমার নিপলগুলো টেনে টেনে খাড়া করতে লাগলো। ঘটনাটায় আমি উত্তেজিত অনুভব করছিলাম। আমার নুনু বাবাজি দাড়িয়ে গেলো। আমি ভিতরে ব্রা বা প্যান্টি কিছুই পড়ি না আপনারা এটা জানেন। সে আড়চোখ দিয়ে আমার নুনুটা একবার দেখে নিলো। তারপর আবারো আমার নিপল দুটো ধরে দলাই মালাই করতে লাগলো। আমি কিছুক্ষুন পর খুব আস্তে আস্তে মোন করতে লাগলাম। ছেলেটা বলল- ম্যাম আপনার ভালো লাগছে?
আমি হ্যা সূচক মাথা নাড়ালাম। তারপর সে বলল- ম্যাম আমাদের এখানে একটা স্পেশাল সার্ভিস আছে। আপনি বডি পিয়ারসিং করার পাশাপাশি আমরা আপনার ফুল বডির যত্ন নিবো। আপনি খুবই ইরোটিক একটা অনুভূতি পাবেন।
আমি বুঝতে পারছিলাম সে কী করতে চাইছে। আমি বললাম- ঠিক আছে। আমি স্পেশাল সার্ভিসটা নিবো।
ছেলেটা মুচকি হেসে তার প্যান্টের জিপ খুলে তার ৮’’ বাড়াটা বের করলো। আমি চোখ বড় বড় করে তাকিয়ে ছিলাম। তারপর বাড়াটা ধরে খিচতে শুরু করলাম। ছেলেটা তারপর আমার নিপল পিয়ারসিং করে ফেললো। একটু ব্যাথা পেলাম। তবে আমি এই ব্যাথাগুলোর সাথে অভ্যাস্ত। কম তো আর চোদা খাই না। সবাই আমার দুধের বোটা গুলো পারলে কামড়ে ছিড়ে ফেলে। আমি তারপর উঠে নিজেই ছেলেটার বাড়া মুখে নিলাম। ছেলেটা খুবই প্রফেশনাল। একবারো আমার শরীরে হাত দেইনি। খানিকক্ষুন তার বাড়া চোষার পর আমি বললাম- এবার আমার জিহ্বা।
সে আমাকে প্রায় দশ মিনিট ধরে কিস করলো। তার লালায় আমার পুরো মুখ ভরে গেলো। আমি হাফাতে লাগলাম। তারপর আমার জিহ্বা টেনে বের করে সেটায় পিয়ারসিং করালো। এবার একটু ব্যাথা পেলাম। খানিকটা রক্ত বের হলো।
এবার নাভি পিয়ারসিং করার পালা। আমি তার দিকে তাকিয়ে বললাম- স্পেশাল সার্ভিসে কি চোদাচুদিও আছে।
সে মুচকি হেসে বলল- কাস্টমার যেভাবে চাইবে সেভাবেই হবে।
আমি মাগির মতো হেসে বললাম- আমি চাই আপনি আমার পোদ মারতে মারতে শেষ পিয়ারসিংটা করেন।
ছেলেটা হেসে বলল- ঠিক আছে ম্যাম।
কথাটা বলেই সে আমার শর্টটা খুলে ফেললো। আমি এখন পুরো নগ্ন। আমি তার সামনে পাছাটা কেলিয়ে ধরে রাখলাম। সে তার ধন আর পিয়ারসিং মেশিনটা নিয়ে আমার পুটকির সামনে দাড়ালো।
আমি নিজে তার বাড়টা আমার পুটকির ফুটোয় সেট করে বললাম- দুটোই একসাথে ঢুকাবেন।
সে আমার কথা বুঝলো। এক ধাক্কায় তার ৮’’ এর ধনটা আমার পোদে চালান করে দিলো। আর একই সময় আমার নাভিটা পিয়ারসিং করে ফেললো। আমি বুঝতেই পারলাম না কোনটার জন্য আমি ব্যাথা পেলাম। নাভির পিয়ারসিং শেষ হতেই আমি বললাম- এবার আমাকে থাপানো শুরু করো।
ছেলেটা মুচকি হেসে বলল- জ্বি ম্যাম অবশ্যই। আপনি আমাদের স্পেশাল কাস্টমার। আপনার জন্য সবটা।
-     আমি চোদাচুদি করার সময় খিস্তি আর রাফ সেক্স পছন্দ করি। তো তোমার যেভাবে ইচ্ছা আমাকে চোদো।
ছেলেটা সাথে আমার কথা শুনে আমার দুধে একটা কষে চড় বসিয়ে দিলো। এমনি মাত্র নিপল পিয়ারসিং করিয়েছি তাই আমার দুধ দুটো খুবই সেনসিটিভ হয়ে রয়েছে তার উপর এতো জোরে একটা চড়। আমি ব্যাথায় ককিয়ে উঠলাম। ছেলেটা বলতে লাগলো- তোর মতো মাগি কাস্টমার এই প্রথম বার আসলো আমার দোকানে। উফফ তার উপর তুই হলি হিজড়া। আমি এই প্রথমবার কোনো হিজড়া চুদছি।]
-     উমম আহহহ , চোদ খানকির ছেলে। চুদে আমার পোদ ফাটিয়ে দে।
-     হুম রে বেশ্যা মাগি, আমি তোকে দেখেই বুঝেই গেছিলাম যে আজকে আমার দিনটা খুবই লাকি। তোর মতো খানকি মাগি কাস্টমার পাওয়া ভাগ্যের ব্যাপার।
-     আর পাবিও না। আমার মতো খানকি পৃথিবীতে জন্মেছেই একটা। আহহ উমম চোদ।
-     হুম আহহহ উমম তোকে চুদে চুদে আজকে হোর বানিয়ে দিবো।
-     চেষ্টা কর পারবি না।
ছেলেটা আরো জোরে জোরে থাপাতে লাগলো। কথার মাঝখানে জানতে পারলাম ছেলেটার নাম নিতিন। আমি ছেলেটার ফোন নাম্বার নিয়ে নিলাম। তারপর মন ভরে চোদা খেতে থাকলাম। ডগি স্টাইলে আমাকে প্রায় ২০-২৫ টা রামথাপ দিয়ে ছেলেটা আমার পোদে মাল আউট করলো। তারপর আমি সেটা আঙ্গুল দিয়ে বের করে খেয়ে নিলাম। ছেলেটা আমাকে শুইয়ে ডিপ কিস করতে লাগলো। আর আমার নুনুটা খিচতে থাকলো। একটা সময় পর আমি ওর শরীরের উপর ফ্যাদা ফেললাম।
খানিকক্ষুন বিশ্রাম নিয়ে আমি আমার কাপড় পড়ে দোকানের বিল পরিশোধ করে বাইরে বেরিয়ে আসলাম। আসার সময় বললাম- আমি তাহলে হোলির পর বডি ট্যাটু করাতে আসবো।
-     জ্বী ম্যাম অবশ্যই। সেদিন আমাদের বাকি লোকেরা থাকবে। আপনাকে গ্রুপ স্পেশাল সার্ভিস দিবো।
আমি মুচকি হেসে চলে আসলাম। বাইরে বেরিয়ে দেখি আসলাম কাকা আমার জন্য গাড়ি নিয়ে অপেক্ষা করছে। আমি কাকাকে দেখে হেসে বললাম- চলো কাকা আমি ভার্সিটিতে যাবো।
কাকা আমার দুধের নিপলের রিং এ টোকা মেরে বলল- আমার বাসায় চল না?
-     না না কাকু আজ নয়। তোমার বাসায় আমি যাবো পরশু। যদি তোমার বউ না থাকে তাহলে তোমার বাসায় রাত কাটাবো।
-     সম্যাসা নেই কোনো হোটেলে রুম ভাড়া নিয়ে নিবো।
আমি আসলাম কাকাকে ডিপ কিস করে বললাম- ঠিক আছে তাই হবে।
ভার্সিটি গিয়ে আমি কেবল একটা ক্লাস করতে পারলাম। তাও ক্লাসের পিছনে বসে শিভু আমার বাড়া চুষে দিচ্ছিলো। ক্লাস শেষে আমি শিভুকে বললাম- বেবি আজকে আমার নিকোলাসের সাথে ডেট আছে। তুমি চাইলে আমাদের সাথে জয়েন করতে পারো।
শিভু বলল- রুম ডেট?
-     না বেবি জাস্ট ডিনার করে চলে আসবো।
শিভু  আমার কথা শুনে হাসতে লাগলো। বলল- খানকি মাগি তুই আজ পর্যন্ত রাতে খাওয়ার পর না চুদিয়ে কোথাও থেকে গেছিস? 
আমি শিভুর কথা শুনে ছেনালি টাইপের একটা হাসি দিয়ে বললাম- যা বেবি কি যে বলো না। আমি প্রথম দিনই কি ওর সাথে চোদবো?
শিভু আমার গালে ঠাস করে একটা চড় মেরে আমার ঠোটে একটা ডিপ কিস করলো। তারপর কড়া গলায় বলল- ভিডিও করে আনবি সারা রাতের ।
আমি শিভুর কথা শুনে মুচকি হেসে বললাম- আমার জামাই যা বলবে তাই হবে।
সন্ধ্যা পর্যন্ত আমি ভার্সিটিতেই শিভু আর সীমার সাথে আড্ডা দিলাম।
সন্ধ্যার পর নিকোলাস আমাকে পিক করতে আসলো। আমি ওকে আগেই বলে রেখেছিলাম যে আমাকে যেনো কলেজ থেকে পিক করে। নিকোলাসের সাথে আমার রোমন্টিক রাত কেমন ছিলো জানুন পরের পর্বে।
[+] 3 users Like khankimagideradda's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: ca96143b5813473b983cc72563197097.jpg]
[+] 3 users Like khankimagideradda's post
Like Reply
#3
দ্রুত আপডেট চাই
Like Reply
#4
I am a sissy lover and trainer. Contact me @Rafdi690 tg
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)