Thread Rating:
  • 12 Vote(s) - 2.92 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica টাবলুর এক বিকেল - ছোট গল্প
#1
[Image: image.jpg]


গল্প  টাবলুর এক বিকেল
লেখক ও ছবি - বাবান 





অনেকদিন কিছু লিখছিনা। আর হচ্ছেও না। আগের সেই সময়ও নেই। তাও সামান্য সময় বার করে এই ছোট্ট দুষ্টু অশ্লীল গা গরম করা এক পর্বের গল্পটি নিয়ে এলাম আপনাদের জন্য। 



- খোকা? উনি কি তোমার মা আছেন?

টাবলু বাবুসোনা আলুকাবলি খেতে খেতে পেছনে তাকিয়ে দেখলো একটা মোটা কিম্ভুত মার্কা কাকু ওর দিকে রক্ত বর্ণ চক্ষুতে হাসিমুখে তাকিয়ে আছে। রোজ এ সময়ে দাদুর সাথে মাঠে ফুটবল খেলতে আসে সে। আজ দাদু আসেনি। তিনি মেয়ের বাড়ি গেছেন। তাই মায়ের কাছে বায়না করে মাকে নিয়ে এসেছে সে। অনেকটা দূরে বড়ো কিছু দাদারা রোজকার মতো ফুটবল খেলছে আর টাবলু এপাশে দাঁড়িয়ে নিজেই নিজের ছোট ফুটবল নিয়ে খেলছিলো। তখনি আলুকাবলি ওয়ালা দাদুটা ঘন্টি বাজিয়ে এসে উপস্থিত হয় মাঠে। প্রায়ই এনার থেকে আলুকাবলি কিনে দেয় দাদু। আজও মাকে বায়না করে নিজের জন্য ঝাল ঝাল আলুকাবলি বানিয়ে চোখের জল মুছতে মুছতে চ্যানা খাচ্ছিলো সে। মা নিজেও এক ঠোঙা নিয়ে হেঁটে একটা অপরিষ্কার বেঞ্চে কিছুটা ঝেড়ে নিয়ে বসে খাচ্ছিলো। আর আসন্ন সূর্যাস্তের সোনালী চাদরে ঢেকে যাওয়া আকাশের দিকে তাকিয়ে হয়তো কোনো খেয়ালে ডুব দিয়েছিলো। দূরের ওই আমাগাছটা হয়তো মনে পড়ছিলো তার টাবলুর মাও তো এক সময়ে কত দস্যি ছিল। কতবার জ্যাঠতুতো দাদা দিদিদের সাথে আম পারতে যেত নিজের পাড়ার আমবাগানে। আরেকটু বড়ো হলে বান্ধবীদের সাথে মিলে পিকনিকে যাওয়া, আড্ডা দেওয়া, দেরী করে বাড়ি ফিরলে কখনো জুটেছে মায়ের বকুনি। সেসব আজ অতীত। আজ সে নিজেই এক মা। দায়িত্বপরায়ণ এক বৌমা। টাবলুর বাবার আদরের স্ত্রী। যাকে না জড়িয়ে ঘুমালে আজও লোকটার ঠিক মতো ঘুম আসেনা। টাবলুটা যে কার মতো হয়েছে কে জানে? কখনো মনে হয় মায়ের মতো দস্যি আবার কখনো  বাপের মতো শান্ত। ছোটবেলায় কম জ্বালিয়েছে? বড্ড জেদি বাপের মতন। পড়াশোনায় ভালো হলেও উচ্চারণের সমস্যাটা এখনো ঠিক হচ্ছেনা। তার ওপর অংকটাও সমস্যায় ফেলছে। আজ আবার ওর বাবাটা মাংস কিনে আনবে বলেছে। ফিরে আবার চা খাবে। শাশুড়ি মায়ের ওষুধ ফুরিয়ে আসছে। সব যেন একসাথে মাথায় ভিড় করছে টাবলু মামনির। যদিও মাঝে মাঝে পেছনে ফিরে তাকিয়ে ছেলের দিকে খেয়াল রাখছিলো। টাবলু সোনা ওই দাদুটার ঠেলা গাড়ির সামনেই দাঁড়িয়ে খাচ্ছে আর পায়ের সমানে বলটা রাখা। এমন সময় ফোনটা বেজে উঠলো তার। স্ক্রিনে ফুটে উঠেছে আপন মায়ের ফোন। ব্যাস্ত হয়ে পড়লো সে নিজের মায়ের সাথে কথা বলায়। নিশ্চিন্ত মামনি আরেকবার যদি ঘুরে তাকাতো তাহলে দেখতো তার ছেলের আশেপাশে বেশ কয়েকজন বয়স্ক লোক এসে জড়ো হয়েছে। কেউ চ্যানা কিনছে, কেউ আবার তাস খেলা ছেড়ে উঠে এসে ঝালমুড়ি কিনছে। ওনাদের কারো কারো চোখ নিচে দাঁড়িয়ে ঝাল আলুকাবলি খেতে থাকা বাবুটার দিকে। কয়েকটা চোখ একেঅপরের সাথে কি যেন ইঙ্গিত করলো। তারপরে একটা কাকু এগিয়ে এসে হাত রাখে বাচ্চাটার কাঁধে।

- খোকা? উনি কি তোমার মা আছেন?

- টাবলু সোনা একবার মায়ের দিকে তাকিয়ে নিয়ে কাকুটার দিকে তাকিয়ে হ্যা সূচক মাথা নাড়ে।

- বাহ্ বাহ্। তোমার নাম কি বাবু?

- আমি রথীজিৎ দত্ত। আর আমার মা হল হল রূপসা দত্ত। কেন কাকু?

নিষ্পাপ মনের টাবলু নিজের সাথে সাথে নিজের মামনির নামটাও বলে দিলো অচেনা কাকুটাকে।

- রূপসা ! বাহ্। সাচ মে ক্যা রূপ হ্যা আপকি মা কা!

- কি? কি নাম বলল মালাটার?

হটাৎ করেই মাথা শুদ্ধু চাদর মুড়ি দেওয়া একটা জেঠুর বয়সী লোক এগিয়ে এলো আগের লোকটার পাশে। ভালো করে শুনতে পায়নি সে নামটা।

- রূপসা দাদা রূপসা নাম আছে ওনার উফফফ সাচ মে....যাইসা নাম ঐসা কাম হেঃহেঃহেঃ

- এই? তুই চয়ন বাবুর নাতি না?

চমকে উঠে পাশে তাকিয়ে টাবলু দেখলো রোগা ফর্সা একটি বয়স্ক লোক এসে দাঁড়িয়েছে ওর কাছে। কেমন যেন রাগী রাগী দেখতে। দেখলেই কেমন ভক্তি আসেনা। কয়েকবার ও দেখেছে এই লোকটাকে দাদুর সাথে কথাবার্তা বলতে। 

- কিরে? কানে গেল না? তুই চয়ন বাবুর নাতি তো?

- হ্যা! আমার দাদু চয়ন দত্ত।

- আপ জানতে হো ইসকে ফ্যামিলিকো? (ওই মোটা অবাঙালি কাকুটা নতুন লোকটাকে জিজ্ঞেস করলো।)

- আরে নানা! ফামিলি ট্যামিলি চিনিনা। ওনাকে চিনি। এই মাঠেই তো এটাকে নিয়ে আসে। এটা ঘুরে ঘুরে খেলে আর উনি এটার পেছনে ঘোরেন। কিন্তু...... জানতাম না ওনার এমন একটা বৌমা আছে। এ তো দারুন জিনিস .... কি বলেন সুবল দা?

মোটকু কাকুটার বাঁ পাশে দাঁড়িয়ে থাকা জেঠুটা পুরু গোঁফে হাত বুলিয়ে চোখ বুজে ভুরু নাচিয়ে ইশারায় হ্যা বুঝিয়ে দিলো।

- একে তো মাঝে মাঝেই এখানে দেখি আমি। ওই এর দাদুটার সাথে আসে। আমার থেকে ঝালমুড়ি চ্যানা নেয়। আমিও এর মারে আজকেই দেখলাম। আঃক... থু!

টাক মাথার ট্যারা অপরিছন্ন কাপড় পড়া ঝালমুড়ি বিক্রেতা আশেপাশে দাঁড়িয়ে থাকা খদ্দেরগুলোর উদেশ্যে বলে উঠলো। তারপরেই বিশ্রী আওয়াজ করে থুতু ফেললো ঘাসে। 

- এর মাটার নাম রূপসা আছে দাদা। মা বাবা সঠিক নাম রেখেছে একদম। তখন তো দেখলাম ছেলেটাকে নিয়ে আসলো। শালা দেখেই তো হামার হয়ে গেছে। এমন জিনিস আপনাদের এ পাড়ায় আছে আর আপনি জানেনই না। ইয়ে সহি বাত নাহি হাহাহা।

অবাঙালি কাকুটা ভুঁড়ি দুলিয়ে হেসে ওঠে। তাতে বাকিরাও হেসে ওঠেন। টাবলু বাবু হা করে তাকিয়ে থাকে ওনাদের দিকে। ওদিকে তার মামনি কথা বলতে বলতে আরেকবার তাকিয়ে নেয় পেছনে। কয়েকটা বয়স্ক লোক নিজেদের মধ্যে কথা বলছে আর তার আদরের টাবলু সোনা ওখানেই দাঁড়িয়ে ওদের কথা শুনছে আর পায়ে বল নিয়ে ঠেলাঠেলি করছে। সে আবার মায়ের সাথে ব্যাস্ত হয়ে গেল।

- দেখলেন দেখলেন আপনারা। শালা রূপের কি ঝলকানি মাইরি। মান্না পড়েগা... বাঙালি ঘরের বহু গুলো জবরদস্ত হয়।

- হুমমমম আর খাইও বেশি এদের। ওই যে আমাদের পাঁচুদাকে মনে আছে বিমল দা? আগের বছর চলে গেল। ওনার ছেলেটার বউটাকে মনে আছে? ওটাও কি হেব্বি ছিল। ওই যে বরকে নিয়ে আলাদা হয়ে গেল ওটা। 

- আহ্হ্হঃ হ্যা হ্যা মনে পড়েছে। পাঁচু দা বড্ড গালি দিতো ওটাকে। বলতো ছেলেটাকে বশ করেসে। আমরা হাসাহাসি করতাম। অমন জিনিস পেয়ে কি আর কেউ ছাড়ে? উফফফফ মনে আছে সেবার পাচুদার জন্য কি কান্না! ঢং যত্তসব। এক নম্বরের খানকি ছিল শালী। অমন যদি আমার বৌমা হতোনা? চাপকে সিধে করে দিতাম। (রোগা দেহের বয়স্ক মানুষটি হাতেরমুঠো উঁচিয়ে দাঁত কিড়মিড় করে বলে উঠলেন)

- কার কথা বলছেন মশাই?

- ও আপনি চিনবেন না। একটা বাজে মহিলার। তবে হেব্বি ছিল ওটাও দেখতে। কিন্তু এই চয়ন বাবুর বৌমাটাও তো হেবি জিনিস দেখছি। ছেলের জন্য ভালো জিনিস নিয়ে এসেছেন।

- আহ্হ্হ ভাবুন একবার! এর বাপটা কি মজাটাই না নেয় এর? খুব নেয়।

- পালং তোর ঠুকাই বোঝেন তো? হা ওইসি চুদাই কে লিয়ে হোতি হ্যা আইসি মাল দাদা। খাট ভেঙে যাবে কিন্তু খেলা থামবেনা।

"তোমরা কি আমার মাকে নিয়ে কথা বলছো কাকু?" ছোট্ট টাবলু জিজ্ঞেস করেই ফেললো মোটকু কাকুকে। ও কিছুই বুঝতে পারছেনা।

- হ্যা রে ব্যাটা! অমন একটা মা তোর। কথা তো হবেই। চুপ করে খাবার খা।

ওই রোগা করে রাগী লোকটার হালকা বকুনিতে ঘাবড়ে গেল টাবলু। তখনি ওই অবাঙালি ভুঁড়ি ওয়ালা কাকুটা ওর মাথায় হাত বুলিয়ে বলে উঠলো -

- আহা একে বকছেন কেন? তুমি খাও বাবা। তা খোকা ? তোমার বাবা নিশ্চই তোমার মাকে খুব ভালোবাসে বলো?

- হ্যা

- আদর টাদর করে?

- হ্যা করে তো।

- তুই দেখেছিস?

- হ্যা কাকু। দেখেছি তো।

- কি কি দেখেছো সোনা একটু..... একটু আমাদের বলো না?

চাদর মুড়ি দেওয়া লোকটার যেন বেশি উৎসাহ। হুড়মুড়িয়ে এগিয়ে এলো সে টাবলু বাবুর কাছে।

- মাকে বাবা খুব আদর করে। গালে চুমু খায়, কাতুকুতু দেয়।

- ব্যাস? এইটুকু? লে হালুয়া!

- আচ্ছা খোকা? তুমি বাবা মার সাথেই শোও?

- হ্যা। মাকে ছাড়া আমি ঘুমাতেই পারিনা।

- বাহ্ বাহ্ বড়িয়া বাত! তা খোকা..... কোনোদিন আর কাছু দেখো নি। যাইসে কি ধরো ঘুমিয়ে আছো, হটাৎ মনে হল তোমার খাট দুলছে এমন ফিল করেছো?

- কই নাতো?

- আচ্ছা বাবু ধর এমন কিছু দেখেছিস যে তোর মা তোর বাবার ওপর চোড়ে বসে আছে আর মা লাফাচ্ছে?

- কই নাতো? মা বাবার ওপর উঠবে কেন? আমিই বাবার ওপর দাঁড়িয়ে পিঠে মালিশ করে দিই মাঝে মাঝে।

- আরে দূর! তোর কথা কে জানতে চেয়েছে? তোর মা কে নিয়ে কথা হচ্ছে। কোনোদিন  শুনেছিস তোর মা মুখ দিয়ে আহ্হ্হঃ আহ্হ্হঃ আওয়াজ বার করছে?

- উহু

- দূর বাঁড়া! এ কিসুই দেখেনি।

- হ্যা হ্যা মনে পড়েছে কাকু! মনে পড়েছে!

- কি কি! কি বল বল বল? (উৎসাহের আনন্দে সবকটা কাকু জেঠু ঘিরে ধরলো টাবলুকে।)

- মাকে একবার এমন আওয়াজ বার করতে শুনেছিলাম। অনেকদিন আগে। মা আমায় ঘুমোতে বলে বাবাকে ড্রইং রুমে ডাকতে গেছিলো। বাবা সিনেমা দেখছিলো। কিন্তু অনেক্ষন মা আসছেনা দেখে আমি আর শুয়ে না থেকে উঠে পড়ি। ওই যে মাকে ছাড়া ঘুম হয়না। আমি যখন হেঁটে ড্রইং রুমে মাকে ডাকতে যাই তখন দেখি দরজা বন্ধ। টিভির আওয়াজ আসছিলো কানে কিন্তু সাথে ওই অমন আওয়াজ আসছিলো।

- কেমন?

- ঐযে তুমি বললে আহঃ আহঃ অমন।

- খুব জোরে জোরে আসছিলো খোকা? তোমার মা কি খুব জোরে আওয়াজ বার করছিল?

- নাআআআ.... কিন্তু আমি শুনতে পেয়েছিলাম মায়ের ওই আওয়াজ। একদম আস্তে নয়।

- উফফফফ ভালোই ক্ষিদে বুঝলেন? নিশ্চই বরের ওপর লাফাচ্ছিলো

- হুমমম.... আমার তো মনে হচ্ছে বেশ জোরেই লাফালাফি করছিল এর মাটা। শুনলেন না টিভির আওয়াজ ছাপিয়ে আওয়াজ আসছিলো। আচ্ছা তোর মা কি অনেক্ষন ধরে অমন আওয়াজ বার করছিল? নাকি একটু পরেই থেমে গেছিলো?

- আমি মা মা করে ডাকতেই মা বলে ওঠে "আসছি" । তারপরে আর শুনিনি।

- দূর! ডাকতে গেলি কেন মাকে? অমন সময় মাকে ডাকতে আছে?

- বারে! আমায় ঘুম পাচ্ছিলো তো। তাই তো মাকে ডাকতে গেছিলাম।

- ওরে হাঁদা! শুধুই মা মা করলে হবে হ্যা? তোর মা তো একটা কাজ করছিল নাকি? সারাদিনের কাজ মিটিয়ে একটু তোর বাবাকে দিয়ে দলাই মলাই করাচ্ছিলো.... আহাগো নিশ্চই খুব মজা পাচ্ছিলো সে। দিলি পুরো তুই মজাটা নষ্ট করে।

- মজা? কি মজা কাকু?

- কি আবার? ঐযে তখন বললাম! তোমার বাবার ওপর উঠে লাফালাফি। ওটাই করছিল তোমার মা।

- বাবার ওপর উঠে কেন? ওটা আবার কি গো?

- ওটা বড়োদের খেল আছে খোকা। আমরা বড়োরা ওসব খেলি। তোমার বাবা মাও ওসব খেলে। ওটা ছোটদের জানতে নেই বুঝলে? তোমার বাবা সেদিন তোমার মাকে লিয়ে মজাসে খেলছিল আর তুমি কিনা পুরোটা ভন্ডুল করে দিলে। ব্যাড, ভেরি ব্যাড। তা তারপরে তোমার মা বেরিয়ে আসে?

- হ্যা কিত্তু ....

- কিত্তু? তোতলা নাকি ? হেঃহেঃহেঃ সেটা কি? বল কিন্তু ... তা কিন্তু আবার কিরে?

" কিত্তু মানে.....মা আমায় ঘরে যেতে বলে। মা বলে চুপচাপ গিয়ে শুতে.... সেএকটু পরেই আসছে। তারপরে আরও কিছুক্ষন পরে মা বেরিয়ে আসে কিন্তু আমাদের ঘরে না এসে ছুত্তে আমাদের বাতরুমে চলে যায়। কিত্তু মায়ের গায়ে না রাতের শাড়িটা ছিলোনা। ওটাকে হাতে গুটিয়ে নিয়ে দৌড়ে ড্রইং রুম থেকে বাথরুমে চলে যায়।" 

দূরে ফোনে  ব্যাস্ত চয়ন বাবুর প্রিয় বৌমা জানতেও পারলোনা ছেলে সব সাংসারিক রহস্য অজান্তেই ফাঁস করে ওই অচেনা কাকুগুলোর প্যান্ট লুঙ্গি ফুলিয়ে দিয়েছে। তাদের অন্তরে জমে থাকা কালো ময়লা ফুঁ দিয়ে উড়িয়ে দিয়েছে অজান্তেই। 

- হুমমম আসলে বড়োদের খেলা খেলতে খেলতে তোমার মায়ের খুব জোরে হিসু পেয়েছিলো তাই অমন দৌড়ে যেতে হয়। মেয়েরা আবার খুব আওয়াজ করে হিসু করে জানোতো বাবু! তোমার মাও নিশ্চই খুব আওয়াজ বার করে হিসু করে।

- হুমমমম আমারও তাই মনে হচ্ছে বুঝলেন দাদা। যা ফিগার দেখতাসি.... জার্সি গাই মাল আছে। মোটা দাগের মুত বেরোয়। পুরো বাথরুমে ছড়িয়ে পরে। (চাদর মুড়ি দেওয়া লোকটা বলে উঠলো।)

শুনেই অবাঙালি ভুঁড়ি ওয়ালা কাকুটা দাঁত কামড়ে প্যান্টের বিশেষ একটা জায়গা খামচে ধরে আর হিংস্র দৃষ্টিতে তাকায় সামনে বেশ খানিকটা দূরে বসে থাকা বিবাহিতা মেয়েমানুষটার দিকে। খুব হেসে হেসে কার সাথে যেন কথা বলছে। কি অদ্ভুত মায়াবী সুন্দরী লাগছে। সে রূপে বড্ড ভালোবাসা মিশে আছে। কিন্তু সে ভালোবাসা সেই বুঝবে যে অন্তর থেকে কিছুটা হলেও পবিত্র। নইলে সেই হাসিমাখা সুন্দর পবিত্র মুখটাই কিছু মানুষের কাছে লোভনীয় হয়ে ওঠে। এই যেমন এই লোকটার হচ্ছে। দু দুটো বৌ দিয়েও যেন চলেনা। চারটে বাচ্চার বাপ হয়েও যেন শান্তি পাচ্ছেন না ভদ্রলোক। কেমন উসখুস করে ভেতরটা সর্বক্ষণ। আর সেই চুলকানি বেড়ে যায় যখন এমন বাঙালি ঘরের বৌমা চোখে পড়ে। তখন মনে বড্ড ইচ্ছা জাগে শাড়ির ভাঁজ থেকে উঁকি দেওয়া পেটটাকে অস্বাভাবিক রকম ফুলিয়ে দেওয়ার। 

- উফফফফফ ইয়ে সব সুনকার তো ডান্ডা ফুল গয়া দাদা আনদার উফফফফ আপ সবকা ক্যয়া হাল?

রাগী রোগা কাকুটা পাছা চুলকে হেসে বলল - সেম দাদা হাহাহাহা কি হে? চাদরের নিচে দাঁড়িয়ে গেল নাকি আপনার হাহাহাহা।

- যা সব দেখছি.....তা হবেনা? উফফফফফ শুনে তো মনে হচ্ছে পুরো ভুখা মাল আছে। এসব জিনিস কে ঠিকমত মজা না দিতে পারলে এদের ক্ষিদে আরও আরও বেড়ে যায়। কে জানে বর কেমন করে সামলায়। আদোও পারে তো?

- মুঝে নাহি লাগতা দাদা। এ যা চাবুক ফিগার। বরের ওপর চড়লেই মনে হয় লিক করে দেয় হেঃহেঃহেঃ।

টাবলু অবাক হয়ে দেখলো রাগী কাকুটা হটাৎ পায়ের মাঝে একটা তাঁবু বানিয়ে ফেলেছে হটাৎ করেই। প্যান্টের সামনের জায়গাটা কেমন বিশ্রী ভাবে উঁচু হয়ে আছে।

- ওই? কি দেখছিস?

- ওটা অমন কেন? নিষ্পাপ টাবলু ওদিকে আঙ্গুল দেখিয়ে জিজ্ঞেস করে ফেললো। বোধহয় না করলেই ভালো ছিল। কারণ উত্তরটা যা পেলো তা ওর পক্ষে হজম করা কঠিন।

- উফফফফফ অমন একখানা মামনি বাগিয়েছিস..... এমন হবেনা তো কি হবে রে? আমি কেন? এই আমাদের সবার ওখানটাই ফুলিয়ে দিয়েছে তোর শয়তান মা। কে বলেছে অমন হাতকাটা ব্লাউস পরে বাইরে বেরোতে? নোংরা মেয়ে ছেলে কোথাকার! শরীর দেখিয়ে বেড়াচ্ছে!

"না! আমার মা মোটেই নোংরা না! আমার মা খুব ভালো। " প্রতিবাদ করে ওঠে টাবলু সোনা।

- চুপ ব্যাটা। এইটুকু মাল। নাক টিপলে দুধ বেরোয়। তুই কি আর চিনবি তোর মাকে? ও একটা পাক্কা শয়তান। এসব কাপড় পড়ে বাইরে বেরোয় যাতে পাঁচ জন হা করে দেখে। বর তো পুরোনো হয়ে গেছে, নতুন নতুন কাকুদের এখন গরম করার পালা। ইস না জানি কতবার বাসে ট্রেনে টোটোয় এসব পড়ে উঠে টেপা খেয়েছে। এসব মেয়েগুলোই সমাজ নষ্ট করে। শালা তখন দেখলাম তো তোকে কাবুলি চ্যানা দেবার ছলে কেমন ঝুঁকে ঝুঁকে ওই বুড়ো দাদুকে দুদু দেখাচ্ছিলো। কি হে চ্যানা ওয়ালা? ভুল বললাম নাকি? দেখায়নি?

টাবলু দেখলো বুড়ো দাদুটা বিশ্রী হেসে মাথাটা ওপর নিচ করে নিলো। তাতে বাকি লোকগুলো হালকা হেসে উঠলো। তাতে চাদর মুড়ি দেওয়া জেঠুটা চ্যানাওয়ালা দাদুটার কাছে এগিয়ে গিয়ে ওর কাঁধে হাত রেখে হেসে বলল - শালা! ভালোই তো মজা নিলে হে! অমন একখান মাগীর দুটো লাউ এতো কাছ থেকে ঝুলতে দেখার ভাগ্য সবার হয়না রে হতভাগা। আজ হালকা হবার খোরাক পেয়ে গেলে। ইশ যদি তখন আমি এখানে দাঁড়াতাম তাহলে ওই সিন্ আমিও দেখে আজ খেঁচে খেঁচে সব বার করে দিতুম আহঃহ্হ্।

মোটকু বিশ্রী দেখতে অবাঙালি লোকটা টাবলু বাবুর মাথায় হাত রেখেই বলে উঠলো - মা কসম দাদা! ও সিন দেখলে না..... এখানেই প্যান্ট থেকে লন্ড বার করে নাড়তাম আঃহ্হ্হ শালা ক্যা পিস হ্যা ইস্কি মা।

টাবলু কিছুই বুঝছেনা। এরা কি বলছেটাকি এসব? লন্ড আবার কি জিনিস?

"তাহলেই ভাবুন.... একদিন দেখেই যদি আমাদের এই হাল হয়, তবে চয়ন বাবুর কি অবস্থাটাই না হয় রোজ। চোখের সামনে রোজ এমন জম্পেস জিনিস ঘুরে বেড়াতে দেখে তো ওটা নরমই হয়না মনে হয়  হাহাহা। "

ওই রাগী লোকটার এমন কথা শুনে সবাই হেসে উঠলো। যেন দারুন কোনো জোক বলেছেন তিনি। শুধু তাই নয় তারাও নিজেদের মতো কিছু লাইন যোগ করতে লাগল সাথে। কেউ হাসতে হাসতে বলল " উফফফফফ ওনাকে চিনিনা কিন্তু ওনার চয়েস আর দম মানতেই হবে হাহাহাহা" কেউ বলল " আহ্হ্হঃ চয়ন দাদা গো! কি গরম বৌমা নিয়ে এয়েছেন ছেলের জন্য। ছেলে ওদিকে বিছানায় খসায় আর আপনি খেঁচে হাহাহাহা" আবার ওই অবাঙালি কাকু তো বলেই ফেললো " হামার তো মনে হয় ওই চয়ন বাবু রোজ স্বপ্নে মে বৌমাকে নিয়ে মস্তি লোটেন বুঝলেন। আহ্হ্হ রিয়েল না হোক, স্বপ্নে মে এটার মাকে পুরা নিচোর লেন। গিয়ে খোঁজ নিন..... রোজ প্যান্ট কাচতে হয় হাহাহা। ইশ! 

"তোমরা কি বলছো? আমি বুঝতে পারছিনা। দাদু স্বপ্নে মাকে কেন দেখবে?"

টাবলু বাবুর প্রশ্নে যেন আরও হাসির খোরাক খুঁজে পেলো দলটা। এর মধ্যেই আরও তিনজন আশেপাশে এসে দাঁড়িয়েছে। তাদের মধ্যে একজনকে টাবলু আগেও দেখেছে। ওদের বাড়ির দুটো বাড়ি পরেই একটা তিনতলা বাড়ি আছে। সে বাড়ির একতলায় ভাড়া থাকে। প্রায়ই তাকে নিজের বয়স্ক স্ত্রীর সাথে সকালে হাটাহাটি করতে দেখেছে সে কয়েকবার। 

- কি হয়েছে দাদা? কি নিয়ে এতো হাসাহাসি হচ্ছে?

নতুন একজন ওই অবাঙালি লোকটাকে জিজ্ঞেস করলে সে হেসে বলে - নানা কাছু না... কাছু না... এই হামাদের এই খোকাবাবু কত্ত সরল সেটা নিয়েই। ওই যে আপনিই দেখুন দূরে ওই মালটা দেখতে পাচ্ছেন। ওটা এর মামনি আছে। আচ্ছা আপনিই বলেন তো.... ঐসা জবরদস্ত চিস পেলে কোন শশুর নিজেকে শান্ত রাখবেন। সব কটা চোখ গিয়ে পড়লো দূরে বসে থাকা এক সুন্দরী বিবাহিতা নন্দিনীর ওপর। নতুন চোখ গুলোও চিক চিক করে উঠলো রসালো ফুলকো লুচি আর নরম মাংস দেখে।

- আরে একেতো চিনি। আমাদের ওদিকেই তো বাড়ি। অনেকবার দেখেছি। জম্পেস পিস আছে। এই বয়সেও আমায় নাড়িয়ে দিয়েছে হেঃহেঃহেঃ। মানে ভেতর থেকে হেহেহেহে।

রাগী কাকু - হ্যা হ্যা ওই তো চয়ন বাবুর বৌমা। শালা কি ভাগ্য করে এমন একটা রসমালাই বৌমা জোগাড় করেছে ছেলের জন্য। ইস এমন একটা বৌমা যদি আমার হতো।

- কি করতেন শুনি? জিজ্ঞেস করলো চাদর মুড়ি দেওয়া লোকটা। 

- কি আবার? যা ভাবছেন সেটাই।

- আহা খুলেই বলুন না। এখানে আমরা তো সবাই অ্যাডাল্ট নাকি।

সমস্বরে - হ্যা হ্যা বলুন বলুন। লজ্জা পাবেন না বলুন।

উনি চারিদিকে তাকিয়ে নিয়ে - অমন একটা জিনিস আমার বাড়ি এলে না... ছেলের সুখে ভাগ বসাতাম। বৌমার হাতের চায়ের সাথে পুরো বৌমাকেই চায়ে চুবিয়ে খেতাম, রোজ আমার সোনা বৌমা আমায় নিজের হাতে স্নান করিয়ে দিতো, ছুছু করিয়ে দিতো। তার বদলে সারা দুপুর আমি বৌমাকে গুতিয়ে গুতিয়ে সব পাওনা শোধ করে দিতাম। আর পেট হয়ে গেলো তো কথাই নেই। রোজ ওই অবস্থাতেই আরও জঘন্য ধাক্কা দিতাম শালীকে। আমার বৌটা তো প্রায়ই মেয়ের বাড়ি যায়। সেসব দিনে তো বৌমাকে গায়ে কাপড় পড়তেই দিতুম না। মাগি সারাক্ষন ল্যাংটো পুটু হয়ে ঘুরতো। কেউ এলে খালি গায়ে গামছা বা তোয়ালে জড়িয়ে নিলেই হল। সারাক্ষন পেট ফুলিয়ে ঘুরে বেড়াতো আমার মিষ্টি বৌমা আর আমি পেছন পেছন নুনু দুলিয়ে ঘুরতাম। হাতের নাগালে পেলেই ব্যাস। সারা বাড়ি মাথায় তুলে চেল্লাতো বৌমা আমার এমন গাদন দিতাম। সবসময় ওই ভাদ্র মাসের কুকুরি বানিয়ে রাখতাম বৌমাকে।

- অউর সোচিয়ে ছেলের আগর ফোন টোন আসতো তখনতো ছাড়তেই হতো কি বলেন? অবাঙালি জেঠুটা ফোড়ন কেটে উঠলো।

- পাগল নাকি? কোনো ছাড়াছাড়ি নেই দাদা। অমন জিনিসকে হাতের মুঠোয় আর ডান্ডার নিচে রাখতে জানতে হয়। ছেলে ফোন টোন করলে তো আরও জোরে জোরে গোত্তা দিতুম। দেখতাম কিভাবে কথা বলে বরের সাথে। ছেলে আমার শুনতো ওপাশ থেকে আদরের বউটা কেমন কাঁপা গলায় কথা বলছে। আর যদি বেশি বাড়াবাড়ি করে তাহলে চাপকে সিধা করে দিতাম। অংক না পারলে যেভাবে ছাত্র পিটিয়েছি সেভাবে ছেনাল বৌমাকেও শাস্তি দিতুম  বুঝলেন?

- উফফফফ দাঁড়ান দাদা দাঁড়ান। যা সব বলছেন শুনেই তো কাপড়ে চোপড়ে হয়ে যাবে। উফফফফ সিনটা কল্পনা করেই তো আহ্হ্হ। এমন রসালো বৌমার ওপর তো সবার আগে শশুরের অধিকার। বরের আগে বরের বাপ পেট ফোলাবে বৌমার। কে জানে? এটার ক্ষেত্রেও হয়তো তাই হয়েছে।

- আলবাত এটাই হয়েছে। এ ছোড়ার আসল বাপ নিশ্চই চয়ন বাবু। ইশ যদি আগে জানতাম তাহলে ওনাকে পটিয়ে পাটিয়ে আমিও হয়তো একটা চান্স নিতে পারতাম। এমন বৌমার হাতের চা খেতে গিয়ে দুদু গুলোতে দুধ আনার ব্যবস্থা করে আসতাম। তারপরে ওই দুধের চা খেতাম। 

- অর ফির আমরাও যোগ দিতাম ওই টি পার্টিতে। মাইজির বুকের তাজা দুধের চা আমরাও পেতাম কি বলেন সবাই?

সমস্বরে - নিশ্চই নিশ্চই

- তা হ্যা রে খোকা? তোর মা কখন নাইতে যায় রে? 

- কে... কেন কাকু?

- এই ছেলে? উনি কি জিজ্ঞেস করছেন তার জবাব দে আগে! (ধমকে উঠলো রাগী রোগা দেহের লোকটা।)

- আসলে খোকা আমরা ওই সময়ে একটু দেখা করতে যাবো তোমার মায়ের সাথে। একটু আড্ডা দেবো আরকি। উনি রাজি থাকলে তোমার মাকে আমরাই তেল মাখিয়ে স্নান করিয়ে দেবো। ভালো করে রগড়ে রগড়ে টিপে টিপে। সারাদিন খাটাখাটনি করে তোমার মা। তারও তো একটু দেখাশোনার প্রয়োজন। তাই আমরা একবেলা করে গিয়ে তোমার মাকে স্নান করিয়ে আসবো।

- হ্যা বাবুসোনা। তোর মাকে নিজেকে ছুঁতেই দেবোনা। আমরাই সব করিয়ে দেবো। দরকার হলে ওকে হিসুও করিয় দেবো আমরা। তোর মা আমাদের সামনে ছর ছর করে মুতবে আর আমরা দেখবো আর শুনবো আহ্হ্হঃ দারুন হবে বলুন দাদা?

রাগী রোগা কাকুটা খপ করে নিজের তাঁবু চেপে ধরে বললেন - আহ্হ্হঃ সে আর বলতে? আমরা এর মায়ের সব হিসি বার করে দেবো। আর লজ্জা পেয়ে যদি বার করতে না চায় তাহলে আমরা আঙ্গুল দিয়ে খুঁচিয়ে বাধ্য করবো মুততে। দেখবেন ও মাগি হরহর করে জমা সব ইয়ে বার করে দেবে আমাদের সামনেই।

"উফফফফফ আমিও কি জয়েন ককরতে পারি আপনাদের? "
টাবলু দেখলো একটা টাক মাথার ট্যারা চোখের বেঁটে খাটো বয়স্ক লোক এসে জুটেছে এদের পাশে। সেও কেমন অন্যদের মতন প্যান্ট টিপতে টিপতে জিজ্ঞেস করলো কথাটা।

- আরে জরুর দাদা। নিশ্চই। অলওয়েজ ওয়েলকাম। এসব কাজে যত দোস্ত এসে জয়েন করবে ততই তো মজা। আপনিও আসুন। আমরা ঠিক করেছি এ বেটার মাটাকে আমরা সবাই মিলে একবেলা করে গিয়ে পেশাব করিয়ে আসবো। তা আপনিও আসুন। ম্যাডামের চুত নাড়িয়ে মুতিয়ে দিবেন।

- আঃহ্হ্হঃ বহুদিনের ইচ্ছে জানেন এটা করার। আসলে মেয়ে মানুষের ইয়ে করা দেখার সুযোগ হয়নি কোনোদিন। নিজের বৌটাকে একবার করাতে গেছিলাম.... সে তো ঝগড়া করে যাতা কান্ড হেঃহেঃহেঃ এবার যদি সুযোগ পাই তো ভালো করে আঙ্গুল রগড়ে হিসু করিয়ে দেবো ওই দিদিমনিটাকে।

- শুধু আঙ্গুল ঢুকিয়েই ছেড়ে দেবেন বুঝি? হাহাহাহা

অট্টহাসিতে ফেটে পড়লো এলাকা। টাবলুর মা তাতে একবার পেছনে ফিরে দেখেও নিলো। কিছুই না ছেলের আশেপাশে দাঁড়িয়ে থাকা বয়স্ক লোকগুলো নিজেদের মধ্যে হাসাহাসি করছে। হায়রে বোকা মেয়ে। যদি একটু ভালো করে তাকাতো ছেলের পানে তাহলে খোকার চোখে বিস্ময় আর ভয়ের মিশ্রণ দেখতে পেতো। কিন্তু বাবার পায়ে ব্যাথাটা আবার বেড়েছে শুনে চিন্তিত মামনি মাকে বকতে ব্যাস্ত হয়ে পড়লো আবার। বাবার আদরের কন্যা সে। ছোটবেলা থেকেই বাবা ঘেঁষা। কোনো কিছু হলেই সবসময় বাবার পক্ষ নিয়েছে সে। এমন কি সেবার যখন মায়ের গায়ে বাবা হাত তুলে ছিল সেদিনও সব দোষ মায়েরই ছিল। কে বলেছিল বাবার বিরুদ্ধে গিয়ে ঠাম্মি কে নিয়ে আবোল তাবোল বকতে? ব্যাস ঠাস করে এক থাপ্পর আছড়ে পড়েছিল গালে। হয়তো বাবা আরও কিছু বলতো কিন্তু মেয়ের সামনে আর কিছু বলেনি। বাকি রাখা পানিশমেন্টটা যদিও সেরাতেই পূরণ করে দিয়েছিলো বাবা। অবনীশ বাবু কাজ ফেলে রাখার মানুষ নন কোনো কালেই তাই। মেয়ের সামনে বেশি কিছু বলতে না পারলেও রাতের বেলায় সব উসুল করে নিয়েছিলেন তিনি। নিজের পার্সোনাল লাঠিটা দিয়ে বৌটাকে পাশের ঘরে নিয়ে গিয়ে ভালো মতো পানিশ করে ছিলেন তিনি। মাকে অপমান করার প্রতিশোধ নিয়েছিল বৌকে বেধড়ক মেরে। যদিও সে মারের দাগ বাইরে থেকে বোঝা সম্ভব নয় কিন্তু অন্তর থেকে ধর্ষ সুখে মজে যাওয়া নারী গর্তটা কামড়ে কামড়ে ধরেছিলো স্বামীর হাতিয়ারটা। স্বামী স্ত্রীর পারিবারিক কলহ রাতের অন্ধকারে অন্য রূপে চরম থেকে চরম রূপ নিয়েছিল সে রাতে। মেয়েকে ঘুম পাড়িয়ে আসা মহিলা স্বামীর বাঁড়া সেবা করে ক্ষমা চেয়েছিল আর অবনীশ বাবু বৌ ঠাপিয়ে সমস্ত রাগ উগ্রে দিয়েছিলো মেয়ের মায়ের ওপর। যদিও দুটো ছোট ছোট চোখ লুকিয়ে সবকিছুর সাক্ষী হয়েছিল। নিজের চোখে মা বাবাকে হিংস্র থেকে শান্ত হয়ে জড়াজড়ি করে ঘুমিয়ে যেতে দেখে অবাক হয়েছিল। পরের দিন মা আর বাবার মুখের ওপর কথা বলেননি।

পরবর্তী অংশ এক্ষুনি আসছে
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Darunnn....update din
[+] 1 user Likes Sumit22's post
Like Reply
#3
Anek sundor golpo
[+] 1 user Likes Shyamoli's post
Like Reply
#4
Darun update
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#5
Fatafati lekha dada
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#6
Durdanto update kintu golpo ta 1 bikelei sesh kore diben na to?? Tablu r mayer sotitto nash kore beshya te rupantorito kora hobe to?
[+] 1 user Likes Maphesto's post
Like Reply
#7
ওপরের অংশের পর 


বাবা কেমন বদলা নিয়েছিল দেখে সেদিনের মেয়েটার মনে বাবার প্রতি শ্রদ্ধা আরও বেড়ে গেছিলো। সেই বাবাকে মা ঠিকমতো সেবা না করলে রাগ তো হবেই। রাগের চোটে বয়স্ক মাকে বকতে থাকা টাবলু জননী ধারণাও করতে পারলোনা দূরে দাঁড়িয়ে থাকা পিতা সম কয়েকজন তখন তাকে নতুন নতুন কায়দায় হিসু করানোর প্ল্যান নিয়ে আলোচনা করছে। অবাঙালি কিম্ভুত মার্কা কাকুটার তো প্ল্যান তাকে কোলে তুলে দুজন তুলে ধরবে আর বাকিরা জিভ ঢুকিয়ে খুঁচিয়ে বার করে আনবে হিসু। কিন্তু আবার রোগা রাগী লোকটার ইচ্ছে নিজেদের নানা সাইজের ডান্ডা দিয়ে গুতিয়ে ওই দেহের উষ্ণ তরল খসানোর। কিন্তু সবচেয়ে ভালো আইডিয়া চ্যানা ওয়ালা দিয়েছে। যেভাবেই হিসু বার করা হোক না কেন, সেটা একটা গ্লাসে জমানো হোক। এমন রূপসী মাগীর উপসী যোনির রস মিশ্রিত তরল পান করলে পুরুষ দেহের ক্ষমতা বাড়বে বই কমবেনা। এটা শুনে তো সবাই মিলে কাঁধ ঝাঁকিয়ে সাবাশি দিয়ে ভরিয়ে দিয়েছে ওনাকে। সাথে ওই দলে তাকেও মেম্বারশিপ কার্ড দিয়ে দিয়েছে তারা। এসব ব্যাপারে ধনী গরীব উঁচু নিচু বলে বোধহয় কিছু হয়না। তাইতো দামি প্যান্ট থেকে অপরিষ্কার লুঙ্গি সবকটারই সামনে ভাগ বিশ্রী ভাবে ফুলে ভাইচারা প্রদর্শন করেছে। বর্ণ বৈষম্য সকল বাঁধাকে ভুলে পুরুষ একতার ঝান্ডা থুড়ি ডান্ডা উঁচিয়ে শেষমেষ ঠিক হয়েছিল একদিন টাবলু বাবুর বাড়ি যেতেই হবে। এমন সুন্দরী পাড়ার মধ্যে থাকা সত্ত্বেও শুধুই স্বামী সেবা করবে এ হতে দেওয়া যায় না। এলাকার সকল মদ্দা দের অধিকার আছে এমন রসগোল্লা চেখে দেখার। 

এসব আর বেশিক্ষন নিতে পারেনি টাবলু বাবু। ঐটুকু বয়সেও প্রতিবাদ করেছিল সে। কাঁদো কাঁদো স্বরে বলেছিল- মা শুধুই বাবাকে ভালোবাসে। বাবাকে ছাড়া মা কাউকে আদর করতে দেবেনা। তোমরা এসব বোলোনা। 


ওপাশ থেকে চাদর মুড়ি দেওয়া অসভ্য লোকটার মুখ থেকে বান রুপী উত্তর ভেসে এসেছিলো - আহাহা অমন করে কেঁদো না....হ্যা তোমার বাবা আদর করে তো। কিন্তু শুধু তোমার বাবার আদরে কি আর তোমার মায়ের চলে? ওর যে আরও আদর চাই। নতুন নতুন লোকের আদর। কিন্তু কাউকে বলে না। কিন্তু তা বলে তো ইচ্ছেটা আটকে থাকেনা বাবু। তোমার মায়ের মতো বারোভাতারী গোষ্ঠীর মাগি ইয়ে মানে মামনির একটা বাবা দিয়ে চলেনা বুঝলে, এদের অনেক গুলো কাকুর প্রয়োজন। যারা তোমার মাকে বেশ করে কষিয়ে কষিয়ে রগড়ে আদর করবে। তোমার মাকে নিজের হাতে হিসু করিয়ে স্নান করিয়ে পরিষ্কার করিয়ে দেবে। তারপরে আবার নোংরা করবে হিহিহিহি। তোমার মা অমন আদর পাইনি বলে, যদি পেতো না তাহলে দেখতে এতদিনে কত্ত গুলো কাকু রোজ সকাল বিকেল এসে ভিড় করতো তোমার বাড়িতে। তোমার বাপের সামনেই ওরা তোমার মামনিকে নিয়ে যেত বাথরুমে। তারপরে সবাই মিলে একসাথে হিসু করতো। তোমার ওই মামনিই সবারটা নাড়িয়ে সবটুকু বার করে দিতো। তোমার বাবা চাইলেও আটকাতে পারতোনা বৌকে। শুধুমাত্র ওই আদর পায়নি বলে আজও  বরের সেবা করছে। একবার বাড়িতে আমাদের আসতেই দাওনা। তারপরে দেখো। যা বললাম তা করে দেখাতে পারি কিনা। 

- কিন্তু ও মাগি রাজি না হলে কি করবেন? (দল থেকে প্রশ্ন ভেসে এলো)

- আহাহা বুঝছেন না? ক্ষুদার্থ বাঘিনী একটু লম্ফো ঝম্পো তো করবেই। তখন না হয় একটু বেঁধে রাখলেই হল। বাড়িতে শাড়ি ওড়নার তো অভাব হবেনা। তারপরে জোশ কমলে ওগুলো খুলে দিলেই হল। তখন দেখবেন কেমন নিজের থেকেই সায় দেবে ও মাগি।

বৌ পেটানো রাগী রোগা ও লম্বা দেহের সুশীল বাবু মাথা নেড়ে বললেন - হ্যা ঠিক বলেছেন। এসব মাগীর ত্যাদরামি বেশিক্ষন থাকেনা। প্রথমে ন্যাকামি করলেও সামনে ওতো গুলো ল্যাওড়া একসাথে ঝুলছে দেখলে এমনিতেই দেখবেন কেমন ওর মুখে জল এসে গেছে। আমি কিন্তু সবার আগে আমারটা ওই মুখে পুড়বো বলে রাখলুম। 

ভুঁড়ি ওয়ালা কাকু চোখ মেরে - বেশ বেশ আপনিই দিবেন। তারপরে আমরা তো আছিই। সবাই মিলে এক এক করে লাইন দিয়ে চুষাবো। অর একবার রান্ড যদি রাজি হয়ে যায় তবে তো মৌজ হি মৌজ। আমরা সকলে মিলে রোজ এ খোকার বাড়ি গিয়ে আদর করতে পারবো ওটাকে। আর মাঝে মাঝে বুঝলেন দাদা ? হ্যা এই মাঠেও লিয়ে আসবো। খোলা ময়দানে ওই ঝাড়ি কে পিছে লিয়ে গিয়ে খেলা হবে। দেখবেন কত্ত নতুন নতুন পাবলিক প্যান্ট নামিয়ে জয়েন করবে হামাদের তখন হিহিহিহি।

- আহ্হ্হঃ শালী তো সত্যিই পাড়ার বারোভাতারী হয়ে যাবে তাহলে দাদা! উফফফফ আমার তো খুব ইচ্ছে এমন ভদ্র ঘরের মালকে মাঝ রাস্তায় ঠাপানোর আহ্হ্হ( বিপ্লব বাবু পরে এসে যোগ দিয়ে এদের কথা শুনে না বলে থাকতে পারলেন না)

- হবে হবে সব হবে। খোকার মাকে একবার বাগে আনি। তারপরে সব হবে। একবার শুধু গর্তে ডান্ডা ঢুকিয়ে দি.... তারপরে দেখবেন কেমন ওটাকে গাই বানিয়ে মাঠে চড়াই উফফফফফ। বাছুর পুড়ে দেবো আমরা সবাই মিলে হেহেহেহে।

- তাব তো চুচি ভড়কে দুধ পাবো দাদা। বছর বছর গাইয়াকে বাছড়া দেবো সব্বাই মিলে হাহাহাহা।

- আর নয়তো কি? এসব গভীনের পেট খালি রাখতে নেই। আমরা ভোরতেই থাকবো আর এর বাপটা ওই বাচ্চা গুলোর যত্ন নেবে.....আর আমরা এর মায়ের। বছর বছর এই খোকা নতুন ভাই বোন পেতে থাকবে। হেহেহেহে।

উফফফফফ! মনুষ্য জাতি প্রয়োজনে কতটা বিকৃত হতে পারে তার ঝলক ওই বয়সেই টাবলু টের পেয়ে গেছিলো অজান্তেই। যদিও অনেক কিছুই মাথার ওপর দিয়ে যাচ্ছিলো কিন্তু তবু তো সে বাড়ন্ত মানব। প্রকৃতির সেরা সৃষ্টির অংশ। না চাইলেও তার উর্বর মস্তিষ্কে বলপূর্বক কিছু কথা যেন লোকগুলো অজান্তেই প্রবেশ করিয়ে দিচ্ছিলো। আপন মাকে নিয়ে এসব ভদ্র রুপী জানোয়ার গুলোর অশ্লীল কথোপকথন অসহ্য লাগছিলো ওর কিন্তু তাও কেন যে ছুটে মায়ের কাছে গিয়ে নালিশ করতে পারছিলোনা টাবলু সেটা বুঝতে না পেরে এক অজানা ভয় শিহরিত হচ্ছিলো সে। নিজেদের মধ্যে যাচ্ছেতাই জঘন্য আলোচনায় মত্ত মানুষ রুপী জানোয়ার গুলো পরোয়াই করেনি যে নিষ্পাপ একটা জীবন অজান্তেই কেমন পাল্টে যাচ্ছিলো একটু একটু করে। বারবার ওখান থেকে চলে যেতে ইচ্ছে করেছে কিন্তু কে যেন পা দুটো আটকে ধরেছে নিচ থেকে। যেন কোনো বিকৃত অশরীরীর কান্ড এসব।

ওই ট্যারা চোখের টাকা মাথার লোকটাও কম যায়না। বলে উঠলো - উফফফফফ তাহলে তো খুব ভালো হয়। আমি তো আমার চেনা পরিচিত সব্বাইকে ডেকে এনে মাগীর দুধ খাওয়াবো। আঃহ্হ্হঃ ফিনকি দিয়ে দুধ বেড়াবে আর আমরা বাঁট টানবো উফফফফফ।  ভেবেই যে দাঁড়িয়ে গেল দাদারা দেখুন। উফফফফফ একটু যদি ভালো করে নাড়তে পারতাম আঃহ্হ্হ। 

- আরে তো নেক কাম মে দেরী ক্যাসা দোস্ত! চলুন না ওদিকটাতে গলি ধরে এগিয়ে গেলেই ঝাড়ি শুরু হচ্ছে। কেউ যায় টায় না ওদিকে। আমি মাঝে মাঝে ওদিকে যাই মুততে। চলুন সাথ মে করতে হ্যা। দাদারা যাবেন নাকি? সবাই একসাথ মিলে মস্তি হবে। আসুন আসুন। লজ্জা কিসের?

- চলুন যাই তাহলে! অনেকদিন এসব করিনি। কম বয়সে এসব করতাম বন্ধুদের সাথে মিলে। আজ এই পোলার মারে দেখে এত্ত বসর পর আবার সেই বেগ পেলো। আহহহহহ আজ তো এর মা টাকে ভেবে ভেবে দুবার বার করবো। 

সুশীল বাবুর কথা শুনে চাদর মুড়ি দেওয়া জেঠুটাও এবড়ো খেবড়ো দাঁত বার করে হেসে বলে উঠল- আমি অবশ্য এমন সবার সাথে কোনোদিন করিনি.... কিন্তু যা দেখছি। না নাড়লে আজ এভাবেই বাড়ি ফিরতে হবে। তার চেয়ে ফেলেই দি।

- হ্যা হ্যা চলুন। লজ্জা করে লাভ নেই। সবাই মিলে খেঁচার মজাই আলাদা। আসুন এ ব্যাটার মাটাকে আর কি কি করবো সেটা প্ল্যান করে ফেলি। উফফফফফ

- ইশ চয়ন বাবুকেও যদি পেতাম। তাহলে আরও হাঁড়ির খবর জানতে পারতাম। নিশ্চই উনি বৌমার ব্রা বাড়ায় পেঁচিয়ে নাড়েন। আমি শিওর! আহ্হ্হ ওনাকেও আমাদের দলে আনতে পারলে ভালো হতো। ওনাকেও বাধ্য করতাম আমরা বৌমার  ব্রা প্যান্টি লুকিয়ে এনে আমাদের দেবার জন্য। টাটকা গরম মালে ভিজিয়ে ফেরত দিতাম দাদার হাতে।

- ইশ! কিসব বলছেন আপনারা দাদা! বাঁড়া যে ফেটে যাবে! উফফফফফ তাড়াতাড়ি চলুন না। ঠাটিয়ে রড হয়ে গেল যে!

" চলি হে খোকা। তুমি খেলো হ্যা। আমরা সবাই মিলে এখন পেশাব করবো। রস মুতও বলতে পারো হেহেহেহে। তুমি বরং মায়ের কাছে ফিরে যাও। আমরা ততক্ষনে  তোমার মাকে কিভাবে কবে কোনদিন  গুঁতোবো সেটা ঠিক করে ফেলি। আবার দেখা হবে। আর হ্যা..... এবার থেকে আর দাদু নয়, তোমার মায়ের সাথেই ইধার খেলতে এসো হ্যা? মনে থাকে যেন বেটা। এলাম " 

একটা জঘন্য হাসি উপহার দিয়ে লোকগুলো দূরে আরও দূরে মিলিয়ে গেল ঝোপের আড়ালে। টাবলু চুপচাপ দাঁড়িয়ে দেখে গেল সে দিকে। সে আর যেন আগের মতো নেই। কি যেন একটা একটু হলেও পাল্টে গেছে তার মধ্যে। সেটা যে কি নিজেই বুঝতে পারছেনা সে। ফুটবলটা পায়ের কাছেই পড়ে রয়েছে। খুব ইচ্ছা করছে ওটায় সজোরে কিক মারতে কিন্তু আজ এই প্রথমবার মনে হচ্ছে সে যেন অক্ষম ওটাতে পা চালাতে। সে আজ কেমন যেন ভয় পাচ্ছে। কিসের ভয়? উহু বুঝতে পারছেনা। তাইতো ভয়টা যেন আরও পেয়ে বসছে।

" টাবলু! চল আর না..... অনেক্ষন হয়েছে। ঠাম্মি চিন্তা করবে বাড়ি চল "

হটাৎ যেন এক অদৃশ্য বন্ধন থেকে মুক্ত হল রথীজিৎ। আর এক মুহূর্ত দাঁড়ায়নি সে। পায়ের বলটা দুহাতে আঁকড়ে ধরে দৌড়ে মায়ের কাছে পৌঁছে গেল সে। নিজেই মায়ের কোমল হাত চেপে ধরলো সজোরে। তারপরে নিজেই যেন জোর কদমে টেনে নিয়ে চললো নিজের থেকে অনেকটাই লম্বা নারী শরীরটাকে। এখানে আর এক মুহুর্ত মাকে এখানে বসিয়ে রাখতে চায়না সে। " আরে আস্তে বাবু যাচ্ছি তো " বলে অবাক হয়ে হাসতে থাকা সুন্দরী মামনি জানতেও পারলোনা তার ছেলে আর কোনোদিন হয়তো জেদ করবেনা মা বা দাদুকে এখানে নিয়ে আসার জন্য। মায়ের থেকে আলাদা হলে বার বার মায়ের জন্য দুশ্চিন্তা করবে সে। যত বড়ো হতে থাকবে ততো আজব সব ভুলভাল চিন্তা ভিড় করবে মাথায়। এরপর পুরুষ ভর্তি ঘরে মাকে আড্ডা দিতে দেখলে ম্যাজিকের মতো সকল অনুভূতি পাল্টে যাবে অজানা ক্রোধে। তা সে যতই আপনজন হোক। আজকের টাবলু হয়তো ভবিষ্যতের রথীজিৎকে বাধ্য করবে নেটে স্বাভাবিকের বাইরে কিছু গল্প পড়তে। যা একটু একটু করে আরও পাতালে নিয়ে যাবে তাকে। মগজের কোনো সুক্ষ কোণে আজকের জন্ম নেওয়া ইডিপাসের কৃমি গুলো কিলবিল করে উঠবে মাঝে মাঝেই।

না! এসবের কিছুই জানলোনা টাবলুর মা। সে জানলোনা দূরে কোথাও অনেক গুলো নানা সাইজের পুরুষাঙ্গ একসাথে প্রচন্ড গতিতে নড়ছে। তার অজান্তেই তার অলীক রূপ যাচ্ছেতাই ভাবে ধর্ষ!# হচ্ছে মানব রুপী কিছু নেকড়ের দ্বারা। তার পবিত্র যৌবন এই জানোয়ার গুলোকে নতুন ভাবে আজ মস্তি লোটার পথ বাতলে দিয়েছে ম সম্পূর্ণ অজানা লোকগুলো হয়তো খুঁজে পেয়েছে এক বিকৃত যৌনাচার। হয়তো এবার থেকে অনেক পাড়ার বৌ মেয়ে কল্পনায় লুন্ঠিত হবে এই বয়স্ক জানোয়ার গুলোর দ্বারা। সবাই মিলে একসাথে ঝোপের আড়ালে ডান্ডা নাড়তে নাড়তে গ্যাং ব্যাং করবে ঐসব মেয়ে বৌদের। যদিও বাস্তবে নয়, কল্পনায়। তবুও তো সে লুন্ঠন।মহানন্দে তাই আজকেই তাদের কেউ কেউ আর সামলাতে না পেরে পা কাঁপিয়ে সবুজ ঘাস সাদা করে ফেলেছে এর মধ্যেই। কেউ কেউ এবার থেকে ঘোরাঘুরি শুরু করবে টাবলু বাবুর বাড়ির আশেপাশে। বিকৃত আনন্দ চরিতার্থ করতে প্রাথমিক ভাবে দাগিয়ে রাখবে টার্গেট করা বাড়িটা নিজেদের গরম মুত দিয়ে। ইচ্ছে করে চয়ন বাবুর বৌমাকে দেখিয়ে দেখিয়ে পরনের প্যান্ট লুঙ্গি ধুতি তুলে কলকলিয়ে পেচ্ছাব করবে যাতে নতুন হিসু পাইপের ঝলক অন্তর থেকে তেষ্টা বাড়িয়ে দেয় ছেলের হাত ধরে স্কুলের পথে যাওয়া মামনির। না জানে এরপর থেকে আরও কতগুলো বাঁড়া ভলকে ভলকে রস খসাবে রথীজিৎ বাবুর মায়ের নাম নিতে নিতে। আর টাবলু? সেও যে বড়ো হচ্ছে! সেও যে পুরুষ হয়ে উঠবে একদিন। তখন?

নাহ! এসব নাই বা জানলো সেই মা। তার যে বাড়ি গিয়ে অনেক কাজ এখন।


সমাপ্ত

ছোট একটি প্রয়াস। অনেকদিন পর কিছু লিখলাম।
আশা করি ভালো লাগবে আপনাদের। 

[Image: 20230816-221934.png]
Like Reply
#8
সম্পূর্ণ গল্পটি পোস্ট করে দিয়েছি বন্ধুরা। দুঃখিত যে দুই অংশের মাঝে বিরতি এতটা লম্বা হয়ে গেল। কিন্তু আমার দোষ নেই। প্রথম অংশ পোস্ট করার পরেই সেটি গসিপির নতুন নিয়ম অনুসারে মডারেটর এর আন্ডারে চলে যায়। আজ সকালে সেটি প্রকাশিত হয়েছে। তাই চটপট পরের অংশটাও ছেড়ে দিলুম। কেউ কেউ বলছে এটাকে বড়ো গল্প করতে কিন্তু দুঃখিত বন্ধুরা, আমি শুরুতেই উল্লেখ করেছি এক পর্বের ছোট গল্প। শেষাংশ পড়ে মজা নিন।  Namaskar
[+] 2 users Like Baban's post
Like Reply
#9
Seii golpo boss apni best
[+] 1 user Likes Ajju bhaiii's post
Like Reply
#10
WELCOME BACK দাদা! দারুন লাগল। আরও এমন লিখুন।
[+] 1 user Likes Rana001's post
Like Reply
#11
দাদা সময় বের করুন অত্যন্ত আরেকটা বড় গল্প দেখতে চাই আপনার বছর ১.৫ হয়েই গেলো মনে হয় বড় গল্প আসে না।হরর সেক্স থিমে কিছু একটা এখনও দরকার। এই টাইপ কেউই কখনও লিখে না আর।মিস করি আপনাকে মেলা। আশা করি সকল ব্যস্ততার মাঝেও একটা কিছু পাবো আবার আপনার লেখার জাদু থেকে।
[+] 1 user Likes Shuhasini22's post
Like Reply
#12
Ufffsss bapre
[+] 1 user Likes Kam pujari's post
Like Reply
#13
এই না হলো গল্প, জাত লেখকের গল্প পড়লেই বোঝা যায়। এই ছোট গল্পের মাধ্যমে একটা জিনিস বুঝিয়ে দিলেন দাদা। পরিবারের স্বার্থে  ছেলে ও মেয়ের বয়ঃসন্ধিতে বাবা মায়ের কঠোর দৃষ্টি রাখা প্রয়োজন।
[+] 2 users Like sudipto-ray's post
Like Reply
#14
Amazing Story 

আরও কোন গল্প লিখবেন কি!?
[Image: Media-231006-011546.gif] 
The way to get started is to quit talking and begin doing.
=================================""ধন্যবাদ""
উত্তেজনা সয় না রিবুট/পরবর্তী আপডেট– ১০/০৪/২০২৪ ~My blog link~

[+] 1 user Likes FreeGuy@5757's post
Like Reply
#15
(31-03-2024, 12:46 PM)Ajju bhaiii Wrote: Seii golpo boss apni best

অনেক ধন্যবাদ  Namaskar

(31-03-2024, 05:57 PM)Shuhasini22 Wrote: দাদা সময় বের করুন অত্যন্ত আরেকটা বড় গল্প দেখতে চাই আপনার বছর ১.৫ হয়েই গেলো মনে হয় বড় গল্প আসে না।হরর সেক্স থিমে কিছু একটা এখনও দরকার। এই টাইপ কেউই কখনও লিখে না আর।মিস করি আপনাকে মেলা। আশা করি সকল ব্যস্ততার মাঝেও একটা কিছু পাবো আবার আপনার লেখার জাদু থেকে।

একটা সময় rupokpolo দাদা হরর থিমের গল্প লিখতেন। তারপরে আমিও ওই সাবজেক্ট এর প্রতি দুর্বল হবার কারণে অভিশপ্ত সেই বাড়ি, নিশির ডাক, উপভোগ লিখেছিলাম। যা আপনাদের খুবই পছন্দের। সত্যিই এই থিমের বেশি লেখক পাওয়া যায়না। কিন্তু আমি তো বেশ কয়েকটা লিখেছি। হুট্ করে তো আর কিছু শুরু করা যায়না। আমিও মিস করি আপনাদের। ❤

(31-03-2024, 08:10 PM)Kam pujari Wrote: Ufffsss bapre

Tongue Big Grin Big Grin

(31-03-2024, 09:02 PM)sudipto-ray Wrote: এই না হলো গল্প, জাত লেখকের গল্প পড়লেই বোঝা যায়। এই ছোট গল্পের মাধ্যমে একটা জিনিস বুঝিয়ে দিলেন দাদা। পরিবারের স্বার্থে  ছেলে ও মেয়ের বয়ঃসন্ধিতে বাবা মায়ের কঠোর দৃষ্টি রাখা প্রয়োজন।

পাঠকের কাছ থেকে এমন মন্তব্য পেলে লেখক হিসেবে যে কি ভালো লাগে তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। গল্পের একদম সঠিক ব্যাপারটা ধরে ফেলেছেন আপনি। প্রগতিশীল যুগের উন্নত ও বাড়ন্ত মস্তিষ্কের দিকে বিশেষ করে নজর রাখা উচিত। ❤

(31-03-2024, 09:36 PM)FreeGuy@5757 Wrote: Amazing Story 

আরও কোন গল্প লিখবেন কি!?

ধন্যবাদ গল্পটি পড়ার জন্য। এখন তো আর আমি নিয়মিত সদস্য নই আগের মতন। তাই এখন থেকেই কিছু বলতে পারবোনা। তাছাড়া বড়ো ছোট মিলিয়ে অনেক তো লিখলাম। চাইবো সেগুলো পড়া না থাকলে পড়ে দেখুন। ❤



গল্পের প্রথম অংশের পর শেষ অংশ এসে গেছে বন্ধুরা। তাই সকালে যাদের পড়া হয়নি, সময় সুযোগ বুঝে চোখ বুলিয়ে নেবেন । ধন্যবাদ।
[+] 2 users Like Baban's post
Like Reply
#16
Welcome back Dada. Khub sundor hoyeche.......dhar komeni ektu o
[+] 1 user Likes Rajaryan25's post
Like Reply
#17
(31-03-2024, 10:56 PM)Rajaryan25 Wrote: Welcome back Dada. Khub sundor hoyeche.......dhar komeni ektu o

হাহাহাহা! অনেক অনেক ধন্যবাদ ❤
পুরানো পাঠক দের মতামত আবারো পেয়ে সত্যিই ভালো লাগছে  Namaskar

(31-03-2024, 04:38 PM)Rana001 Wrote: WELCOME BACK দাদা! দারুন লাগল। আরও এমন লিখুন।

❤ Namaskar
Like Reply
#18
rupokpolo1 দাদার গল্প গুলো কোথায় পাওয়া যাবে বাবান দা বলতে পারবেন।
Like Reply
#19
এক তো ওই বেঁটে মোটা বুড়ো গুলো ভেবে ভেবেই খেঁচছে , আর শালা এদিকে আমি আবার সেইটা ভেবে হ্যান্ডেল মেরে চলেছি .. বাহঃ উস্তাদ , বেশ নতুন এক পার্সপেক্টিভ থেকে লিখলেন
[+] 1 user Likes Saikosaiyaa07's post
Like Reply
#20
নতুন কিছু একটা দিলেন , ধনের টনিকের মত কাজ করল। ধন্যবাদ। তবে নেক্সট একটু বড় কিছু নিয়ে আসুন ,অনুরোধ করছি
[+] 1 user Likes Saikosaiyaa07's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)