Thread Rating:
  • 5 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Gay/Lesb - LGBT বর্ষা এবং তার অজাচার পরিবার- ০৯
#1
Heart 
আমি ফ্রেশ হয়ে খাবার টেবিলে গেলাম। দেখলাম সবাই আমার জন্য অপেক্ষা করছে। আমি শুধু ব্রা আর শাড়ি পড়ে ছিলাম। আর শাড়িটা এতোটা ঢিলা করে পড়েছিলাম যে আমার কোমড়ের হাড্ডি দেখা যাচ্ছিলো। আমি বাবার পাশে বসলাম। বাবা খালি গায়ে একমনে খেয়ে যাচ্ছিলো। তার পড়নে শুধু লুঙ্গি। তাও আবার লুঙ্গিটা হাটু পর্যন্ত উঠানো। আমি বাবার থাই দেখতে পাচ্ছিলাম। বাবা আমাকে দেখে হালকা হাসলো। বলল- তা এতো দেরি করলি যে?
আমি বাবার পশম ভরা বুকে হাত বুলাতে বুলাতে বললাম- ফ্রেশ হতে টাইম লাগলো।
তারপর আমি খাবার খাওয়া শুরু করলাম। মা বলতে লাগলো- বাসায় একটা কাজের লোক দরকার।
বাবা মায়ের দিকে তাকিয়ে বলল- হঠাৎ?
-     বয়স তো হচ্ছে আমার তাই না? তাছাড়া সারদিনই হয় তোমার বাবা না হয় তোমার ছেলে আমার গুদে বাড়া ভরে রাখে। কাজ করার সময় কোথায়?
বাবা হাসতে হাসতে বলল- তা ঠিক সারাদিন তোমার উপর দিয়ে ভালোই ধকল যায়। তা কাউকে কি ঠিক করেছো?
-     হুম, আসলামের বউকে বলে রেখেছি। সামনের সপ্তাহ থেকে আসবে শুনলাম।
-     ঠিক আছে। তবে আমি আজকে জরুরি কথা বলতে চাই।
সবাই জানে জরুরি কথাটা কি। তাও আমরা বাবার দিকে তাকালাম। বাবা বলল- আমি সুদীপের বিয়ে দিতে চাচ্ছি সীমার সাথে। আমি রুপম এবং সীমা দুজনের সাথেই কথা বলে রেখেছি তোমাদের কী কোনো আপত্তি আছে কারো। মা বলল- না আমার কোনো আপত্তি নেই। তবে আমার একটাই প্রশ্ন?
বাবা বলল- কি?
-     তোমাদের বংশের কি হবে?
-     সেটা নিয়ে আমি ভেবে রেখেছি। হয় তুমি না হয় ইশিকা এদের দুজনের একজন সুদীপ এবং সীমার সন্তান জন্ম দেবে।
মা হালকা হাসলো বলল- আমার যা বয়স তাতে তো হবে বলে মনে হয় না।
-     চেষ্টা করতে দোষ কি?
ইশিকা জোরে সোরে বলল- আমি দাদার সন্তান জন্ম দিবো। কোনো চিন্তা নেই। তবে আমার একটা শর্ত আছে।
বাবা বলল- কি তোমার শর্ত?
-     আমি প্রথমে বিয়ে করবো। তারপর দাদার সাথে প্রেগনেন্ট হবো।
সবাই খানিকটা অবাক হলো। মা বলল- তোর তো বিয়ের বয়সই হয়নি। আর তুই কাকে বিয়ে করবি?
ইশিকা বলল- আমি শেফালি আন্টিকে বিয়ে করবো।
আমরা সবাই সমস্বরে হাসতে লাগলাম। শেফালি আন্টি ইশিকার সাথে রিলেশনে আছে এটা আমরা সবাই জানি। শেফালি আন্টি আসলে ডির্ভোসি। সে মায়ের সাথে অনেক দিন আগের থেকেই লেজবিয়ান সেক্স করতো। তারপর শুরু হয় ইশিকার সাথে। তার আর মায়ের বয়স প্রায় কাছাকাছি। শেফালি আন্টি ডির্ভোসের পর একাই থাকে। তার একটা ছেলে আছে যার বয়স আমার দাদার কাছাকাছি। সে ও আন্টির সাথেই থাকে। ডির্ভোসের পর শেফালি আন্টি তার হাজবেন্ডের থেকে ভালো পরিমান সম্পত্তি পায় যা দিয়ে তার আর তার ছেলের জীবন ভালো ভাবেই কেটে যাবে। শেফালি আন্টির সাথে ইশিকার যদি বিয়ে হয় তবে আমাদের কারো আপত্তি থাকবে না। তবে মা কি বলে সেটা একটা কথা?
মা হাসতে হাসতে বলল- শেফালি আর আমার বয়স প্রায় সমান। তুই তোর মার বয়সি একজনকে বিয়ে করবি?
দেখলাম ইশিকার চোখ ভর্তি জল। কাদতে কাদতে বলল- আমি তাকে অনেক বেশি ভালোবাসি। আমি তাকে ছাড়া কাউকে নিজের জীবন সঙ্গি হিসেবে কল্পনাও করতে পারি না।
ইশিকার কান্ড দেখে আমরা সবাই হাসতে লাগলাম। মা বলল- ঠিক আছে। তোর যা ভালো মনে হয় কর। তবে আমি শেফালির সাথে কথা বলবো।
ইশিকা চোখ মুছে হাসতে লাগলো বলল- আমি কি তাহলে আন্টিকে আসতে বলবো?
-     না আগে তোর দাদার বিয়েটা হোক। তারপর তোদের দেখা যাবে?
আমি এতক্ষুন সবার কথা শুনছিলাম আর বাবার বাড়া খিচে দিচ্ছিলাম। আমি বাবার নিপলে চুমু খেয়ে বললাম- বাবা আমিও বিয়ে করবো।
বাবা খাচ্ছিলো। সেই অবস্থায়ই আমাকে ডিপ কিস করলো। কিছুটা খাবার আমি জিহ্বা দিয়ে আমার মুখে নিয়ে নিলাম। বাবার চিবানো খাবার লালা ভর্তি আমি সেটা কিছুক্ষুন চিবিয়ে গিলে নিলাম। তারপর বাবা বলল- তুই তো আমার বউ। আমি কি তোকে কম ভালোবাসি? দরকার হলে তোকে আমি সিদুর পড়িয়ে বিয়ে করে নিবো। তুই সারা জীবন আমার বউয়ের পরিচয়ে থাকবি।
আমি বাবাকে বললাম- না বাবা পারিবারিক ভাবে আমরা যা কিছু করি সবই ঠিক আছে। তবে আমাদের প্রত্যেকেরই ব্যাক্তিগত জীবন আছে। এই যে দেখো তুমি দাদার বিয়ে দিচ্ছো। ইশিকাও বিয়ে করবে। আমিও চাই আমার ভালোবাসার মানুষটাকে বিয়ে করতে।
বাবা খানিকক্ষুন চিন্তা করে বলল- ঠিক আছে। তোর যা ইচ্ছা সে রকম হবে। তা ছেলেটা কে?
-     বাবা আমি দুজনকে ডেট করছি। আর তারা দুজনেই আমাকে বিয়ে করতে চায়। আর আমি তাদের দুজনকেই একসাথে বিয়ে করবো।
বাবা আমার কথা শুনে হাসতে লাগলো। বলল- তা আমার সাথে একদিন দেখা করা।
আমি হালকা হেসে বললাম- হুম বাবা করাবো।
আমার খাবার খাওয়া আগে শেষ হলো। আমি রুমে এসে শাড়িটা আরো এলোমেলো করে বই পড়তে বসলাম। মূলত বাবার জন্য অপেক্ষা করা। বাবা বারোটার পর আমার রুমে আসলো। আমি বাবার দিকে না তাকিয়ে বই পড়তে লাগলাম। বাবা আমার রুমে এসে একটা সিগারেট ধরালো। আমি বাবার দিকে আড়চোখে তাকিয়ে রইলাম। দেখলাম বাবা কিছুক্ষুন পর পর তার পোদটা চুলকাচ্ছে। আমি হালকা হাসলাম বললাম- বাবা তুমি বার বার তোমার পোদ কেনো চুলকাচ্ছো?
বাবা চিন্তিত মুখে বলল- বুঝছি নারে, খাবারের পরই পোদটা বার বার খালি চুলকাচ্ছে। আমি বললাম- আচ্ছা শুয়ে পড়ো আমি চেক করে দেখছি।
বাবা বলল- না দাড়া আমি একটু হেগে আসি। তারপর সব কিছু।
বাবা আমার রুমের বাথরুমে হাগতে চলে গেলো। আমি বসে বসে বইটা পড়তে লাগলাম। পাচ মিনিট পর বাবা বাথরুম থেকে বেরিয়ে আসলো। তারপর আমি বাবার দিকে তাকিয়ে হালকা হাসলাম। বাবা আমার দিকে এগিয়ে আসলো। আমি বিছানা থেকে নেমে বাবার সামনে দাড়ালাম। তারপর বাবার পশম ভর্তি বুকে হাত বুলাতে লাগলাম, নিপল গুলো হালকা চিমটি কাটতে লাগলাম। বাবা হালকা মোন করতে লাগলো। তারপর বাবা আমাকে কিস করতে লাগলো। আমি বাবার ঠোটে নিজের ঠোট ডুবিয়ে দিলাম। কিছুক্ষুন আগে সিগারেট খাওয়ার কারনে বাবার মুখের ভিতর দিয়ে সিগারেটের গন্ধ পাচ্ছিলাম। সেই নোংরা গন্ধ আমাকে পাগল বানিয়ে দিচ্ছিলো। আমি বাবার চুল ধরে আরো জোরে কিস করতে লাগলাম। বাবা আমি শাড়ির ভিতর দিয়েই আমার পোদের ভিতর হাত ঢুকিয়ে আমার পোদের ফুটোর ভিতর আঙ্গুল দিয়ে ভিতরে ঘাটতে লাগলো। পাচ মিনিট যাওয়ার পর আমি বাবার ঠোট থেকে নিজের ঠোট ছাড়িয়ে দেখলাম- আমার মুখ বাবার লালায় ভরে গেছে। বাবা আমাকে হা করতে বলল। আমি হা করতেই আমার মুখের ভিতর একদলা থুথু দিলো। আমি তা মজা করে গিলে নিলাম। তারপর বাবাকে বিছানায় ঠেলে ফেলে দিলাম। তারপর বাবার লুঙ্গি খুলে ফেলে দিলাম। দেখলাম বাবার বাড়া পুরো দাড়িয়ে আছে। এদিকে আমার শাড়িটা আমার শরীরে কোনো ভাবে আটকে আছে। বাবাকে গরম করার জন্য আমি আমার ব্রা এর শুধু হুকটা খুললাম। ঐ অবস্থায় বাবার পা দুটো উঠিয়ে বাবার পাছার ফুটোটা মন ভরে দেখতে লাগলাম। উফফ এই বাদামি রংয়ের ফুটোটা আমায় পাগল করে দেয়। আমি দেখলাম বাবার পাছায় এখনো পানি লেগে আছে। আমি সেটাতেই মুখ দিলাম। ফুটোটা জিহ্বা দিয়ে চাটতে লাগলাম। কিছুক্ষুন চাটার পর আমি আমার জিহ্বা পোদের ফুটোয় ঢুকানো শুরু করলাম। এই জিনিসটা আমি সবচাইতে বেশি উপভোগ করি। জিহ্বা ঢুকাতেই বাবা উমম আহহহ বলে মোন করতে লাগলো। আমি আরো ভিতরে জিহ্বা ঢোকাতে লাগলাম। বাবা পাগলের মতো আমার মুখ তার পোদের ফুটোয় চেপে ধরল। আমি আমার জিহ্বাটা সরু করে আরো গভীরে যাওয়ার চেষ্টা করছিলাম। উফফ আমার লালা আর গুয়ের গন্ধে একটা নেশা মতো গন্ধ আসছিলো। কিছুক্ষুন পর আমি একটা আঙ্গুল বাবার পুটকিতে ঢুকিয়ে দিলাম। বাবা আহহ করে উঠলো। আমি ভিতরটা ভালো ভাবে ঘাটতে লাগলাম। বাবা অস্থির হয়ে উঠলো।
-     উমম আহহহ আরে খানকি মাগি এমন করিস না আমার গু বেরিয়ে যাবে যে। আহহহ ওরে কি শান্তি পাচ্ছিরে। চোদানি মাগি।
-     উমম বাবা বের হোক তোমার গু আমি খেয়ে নিবো। তোমার পুটকির স্বাদ এই পৃথিবীর যে কোনো খাবারের চাইতে মজা বাবা।
-     হুমম আহহহ কর তোর যা ইচ্ছা কর। আমি খুব মজা পাচ্ছিরে।
-     হুম জানি বাবা তোমাকে আনন্দ দেওয়াই তো আমার জীবনের আসল উদ্দেশ্য। তোমার এই গে ছেলের জীবন তো তোমার জন্যই এতো রঙ্গিন। আচ্ছা বাবা পরশু তো হোলি কি করবে?
-     উমম আহহহ এতো আনন্দে তো মরে যাবো। উমম হোলিতে আমি ভাবছি অফিসে যাবো না। সারাদিন তোকে রং মাখিয়ে চুদবো।
-     হুম বাবা তাই করো। আমি একটা সাদা শাড়ি পড়বো সেটায় রং মাখিয়ে তোমার যতো ইচ্ছা আমাকে চুদো।
কথাটা বলে আমি বাবার পুটকি থেকে আঙ্গুলটা বের করলাম। দেখলাম আমার আঙ্গুলে গু লেগে আছে। আমি সেটা চেটে খেয়ে নিলাম। এরপর আবারো বাবার পুটকির ভিতর জিহ্বা ঢুকিয়ে বসে রইলাম। আর বাবার বাড়াটা জোরে জোরে খিচতে লাগলাম। কিছুক্ষুন পর বাবা চিৎকার করতে করতে মাল আউট করলো। আমার চেহারায়। আমি কিছুটা খেয়ে নিলাম। তারপর বাকিটা টিস্যু দিয়ে মুছে নিলাম। তারপর বাবা আমার চুলের মুঠি ধরে আমাকে বিছানায় ফেললো। আর আমার শরীরের উপর ঝাপিয়ে পড়লো। আমার গলা আর ঘাড়ের কাছে চাটতে লাগলো। তারপর আমার আচল সরিয়ে ব্রা এর উপর দিয়েই আমার দুধে কামড় বসাতে লাগলো। আমার ব্র্রা এর হুক খুলাই ছিলো। একটু নিচে নামাতেই আমার নিপল গুলো বেরিয়ে আসলো। বাবা সেগুলো বাচ্চার মতো চুষতে লাগলো আর কামড়াতে লাগলো। তারপর আমার নাভির কাছে গিয়ে বাবা সেটা চুষতে শুরু করলো। আমি যেনো কামের আগুনে জ্বলে যাচ্ছিলাম। বাবা আমার নাভি চুষতে বলল- এই তুই বডি পিয়ারসিং করতে পারিস না?
আমি খানিকটা অবাক হলাম। বললাম- তুমি চাও আমি বডি পিয়ারসিং করাই?
-হুম রে তোকে জোস লাগবে।
- উমম আহহ, হুম বাবা তাহলে তো করাতেই হবে। কোথায় কোথায় করাবো বাবা?
বাবা একটানে শরীর থেকে শাড়িটা খুলে ফেলল বলল- নিপল, নাভি জিহ্বা।
আর আমার নুনুর মুখে একটা চুমু খেয়ে  বলল- আর তোর দুই বিচিতে দুটো।
আমি বাবার কথা শুনে হেসে দিলাম। বাবা আমার নুনু চুষে যাচ্ছিলো। আমি বাবার মাথা ধরে চাপ দিতে লাগলাম। তারপর বললাম- হুম বাবা আমি হোলির আগ দিয়ে করে নিবো।
তারপর বাবার মুখে মাল আউট করলাম। তারপর বাবা আমার ঠোটের কাছে এসে আমাকে একটা ডিপ কিস করলো। আমি আমার ফ্যাদার স্বাদ নিলাম। বাবা আমার জিহ্বা চুষতে লাগলো কিছুক্ষুন পর আমি বাবাকে বললাম- বাবা এইবার আমাকে চোদা শুরু করো। কাল সকালে আবার আমার ক্লাস আছে।
-     ঠিক আছে। পোদটা উচিয়ে শুয়ে থাক।
আমি আমার কোমরের নিচে একটা বালিশ দিয়ে পোদটা বাবার সামনে উচু করে ধরলাম। আর খানিকটা থুতু নিয়ে আমার পোদের ফুটোয় মেখে নিলাম। বাবা আমার পোদের ফুটোয় নিজের বাড়াটা সেট করে একথাপে পুরোটা ভরে দিলো। আমি ব্যাথায় ককিয়ে উঠলাম। তারপর শুরু করলো রামথাপ দেওয়া। আমি আমার পা দিয়ে বাবার কোমড় জড়িয়ে ছিলাম। বাবা সে অবস্থায়ই আমাকে কোলে তুলে আমাকে কোলচোদা দিতে দিতে বেলকনিতে নিয়ে গেলো। তারপর আমাকে রেলিংয়ের সাথে দাড়া করিয়ে পিছন থেকে আমার গাড় মারতে থাকতে থাকলো। বাবার রামথাপে আমার নুনু আবার দাড়িয়ে গেছে। বাবা আমার চুলের মুঠি ধরে আমাকে রামঠাপ দিচ্ছে আর কিছুক্ষুন পর আমার পাছায় চড় মারছে। আর আমি খোলা আসমানের সামনে দাড়িয়ে আমার জন্ম দেওয়া পিতার কাছে চোদা খাচ্ছি এটা ভেবে আমার নুনুর গোড়ায় মাল চলে আসলো। আমি পাগলের মতো আমার বাড়া খিচতে লাগলাম। বাবা এবার আমার আমাকে কাছে টেনে আমার ঘাড়ের কাছের মাংস কামড়ে ধরলো আর জোরে জোরে আমার দুধ টিপতে লাগলো। কিছুক্ষুন পর টানা তিন চারটা চড় আমার দুধের উপর বসালো। এতেই কাজ হলো। আমি পিচিক করে আমার মাল আউট করলাম। বাবা তখনো আমাকে কামড়ে ছিলো। আমি বাবার বাড়াটা আমার পুটকি দিয়ে কামড়ে ধরলাম। তারপর বাবা ২০ টার মতো রামথাপ দিয়ে আমার পোদে তার মাল আউট করলো। আমি পিছনে ঘুরে বাবাকে কিস করলাম। বললা- বাবা ধন্যবাদ আমাকে হিজড়া বানানোর জন্য। বাবা আমার পোদে একটা চাটি মেরে বলল- তোকে আমি জন্মই দিয়েছি চোদার জন্য।
আমি হেসে দিলাম। তারপর বললাম- বাবা আমার একটা আবদার আছে।
-     কি আমার সোনামনি?
-     বাবা বনের ভিতরে তোমার যেই জমিটা আছে আমি চাই ওটাতে তুমি আমাক একটা ঘড় করে দাও। আমি বিয়ের পর সেখানে আমার জামাইদের নিয়ে থাকবো।
বাবা অবাক হয়ে বলল- তো আমি কাকে চুদবো তখন?
-     বাবা আমি সীমাকে দাদার সাথে বিয়ে দিচ্ছি যেনো তুমি আমার অভাব বোধ না করো। তাও যদি তুমি আমাকে মিস করো তাহলে ৫ মিনিটেরই তো পথ চলে চলে আসবে। মন ভরে চুদে যাবে কে মানা করবে?
বাবা হাসতে হাসতে বলল- আমার ছেলেটা বড় হয়ে গেছে। এখন তার পরপুরুষের চোদা খেতে বেশি ভালো লাগে। আমি খুনসুটি করে বাবাকে জড়িয়ে ধরলাম। বাবাও আমাকে জড়িয়ে ধরলো। বলল- তু্ই সবসময় আমার বেশ্যা মাগি ছিলিস। আমারই থাকবি। তোর যা ইচ্ছা কর আমার কোনো আপত্তি নেই।
আমি বাবার নিপল চুষতে চুষতে বললাম- তোমার মতো বাবার সন্তান হতে পেরে আমি ধন্য।
পরের পর্বের জন্য সাথেই থাকুন।
[+] 3 users Like khankimagideradda's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
অসাধারণ লিখেছেন, তবে আলাদা আলাদা না লিখে একটা থ্রেডই লিখতে পারতেন।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)