Thread Rating:
  • 2 Vote(s) - 2.5 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Gay/Lesb - LGBT বর্ষা এবং তার অজাচার পরিবার- ৭
#1
Tongue 
বাইরে সবার হাসির শব্দ শুনে আমি বিছানায় গিয়ে বসলাম। নিজের ওড়নাটা দিয়ে মুখ ঢেকে একদম নতুন বিয়ে করা বউয়ের মতো বসে ছিলাম। তারপর তারা ‍রুমে ঢুকলো। প্রথমে আসলাম কাকা, তার পিছে পিছে বাকি চারজন। আমি ওড়নার ভিতর দিয়েই দেখলাম। সবাই মোটামুটি আসলাম কাকার বয়সের আশেপাশেই। আমি চুপচাপ বসে রইলাম। আমাকে নতুন বউয়ের মতো বসে থাকতে দেখে সবাই একটু অবাকই হলো। তারপর সবাই বেশ কিছুক্ষুন শব্দ করে হাসতে লাগলো। আসলাম কাকা বলতে লাগলো- এই হচ্ছে আমাদের একদিনের জন্য বিয়ে করা বউ। এর সাথে আমরা আজকে যা ইচ্ছা করতে পারবো।
আরেকজন হাসতে হাসতে বলল- খানকিটার তো ফুটো একটা। এতো জনকে সামলাবে কিভাবে?
কাকা হাসতে হাসতে বলল- আরে ওর মতো চোদানি মাগি পুরো দেশে আর একটাও নেই। দেখবি চুদিয়ে ঠিক নিজের গাড় ভরে নিবে আমাদের মালে।
সবাই হো হো করে হাসতে লাগলো। তারপর সবাই বিছানায় এসে আমাকে মাঝখানে রেখে বসে পড়লো। তারপর আসলাম কাকা নিজে আমার ঘোমটা তুলে আমার চেহারা দেখালো।
সবাই আমাকে দেখে নিজের ঠোট চাটতে লাগলো। তাদের মধ্যে একজন বলল- তোর নাম কি?
আমি মিষ্টি গলায় বললাম- ঐশী দাস।
সবাই আবারো হো হো করে হাসতে লাগলো। আমিও একটা ছেনালি করে হাসলাম। তারপর সবাই আমার কাছাকাছি এসে আমার শরীরে হাত বুলাতে লাগলো। একজন তো আমার ব্লাউজের ভিতর দিয়ে আমার দুধ টিপে দিলো। তারপর আরেকজন বলল- তা আসলাম শুরু করি কি বলো?
আমি হালকা হেসে বললাম- এতো তাড়া কিসের তোমাদের হ্যা? আমি তো সারা রাতের জন্য আছিই। নতুন বউয়ের সাথে গল্প করতে হয় জানো না? আজকে সারা রাতের জন্য আমি তোমাদের পাচজনের বিয়ে করা বউ। তোমাদের যা ইচ্ছা করো। আজকে সারা রাত আমি কাউকে ঘুমাতে দিবো না।
সবাই হাসতে লাগলো। তারপর সবাই সবার পরিচয় দিতে দিতে আমার শরীর নিয়ে মাততে থাকলো। আমি একসময় তাদের থেকে নিজেকে ছাড়িয়ে বললাম- তোমরা একটু বসো। আমি তোমাদের জন্য খাওয়ার কিছু নিয়ে আসি।
এই বলে আমি বিছানা ছেড়ে উঠলাম। তারপর সবাইকে মদ সার্ভ করতে লাগলাম। সবাই মদের গ্লাস গুলো নিচ্ছিলো আর আমার পাছায় হাত বুলিয়ে আমায় আদর করছিলো। আমি এমনিই ভায়াগ্রা খাওয়া। আমার নুনু যেনো ফেটে যাচ্ছে। তাও আমি ব্যাপারটা আরো উপভোগ করতে চাচ্ছিলাম। তাই আমি আমার মোবাইলটার ভিডিও অন করে ঠিক জায়গা মতো সেট করে দিলাম। তারপর কাকার মোবাইল দিয়ে গান চালিয়ে দিলাম- লেয়লা মে লেয়লা। তারপর শুরু করলাম নাচ। সবাই আমার কোমরদোলানি আর পোদ নাচানি দেখে নিজের বাড়া বের করে খিচতে লাগলো। আমিও যতোটা সম্ভব নিজের শরীরের সমস্ত খাজ গুলো আমার দর্শকদের সামনে তুলে ধরছিলাম। সবাই আস্তে আস্তে আমাকে ঘিরে নাচা শুরু করলো। আমি নাচার মাঝখানে একেক জনের বাড়া ধরছিলাম সবার বাড়াই মোটামুটি আসলাম কাকার মতোই। আমি নাচার মাঝে একেক জনকে কিস করতে লাগলাম। কেউ কেউ আমার কোমর ধরে আমাকে কাছে টানছিলো কেউ কেউ আমার দুধ ধরে। পুরো ব্যাপারটা আমাকে মারাত্নক উত্তেজিত করে তুলছিলো। আমি হাটু গেড়ে বসলাম। সবাই আমার সামনে তার বাড়াটা ধরে আছে। আমি দুই হাত দিয়ে দুজনের বাড়া এক সাথে খিচতে লাগলাম তারপর একজনের বাড়টা মুখে পুড়ে নিয়ে চুষতে শুরু করলাম।
পালা পালা করে সবার বাড়া চুষতে লাগলাম। পাচটা বাড়া চোষা চাট্টিখানি কথা? আমি ব্যাপারটা খুবই ইনন্জয় করতে লাগলাম। আমার মুখ বেয়ে লালা পড়ে আমার ব্লাউজ পুরো ভিজিয়ে দিচ্ছিলো। আমি সব গুলো বাড়া একদম ডিপ থ্রোট নেওয়ার ট্রাই করছিলাম। আমার পড়া গহনা গুলো আমার জন্য সম্যাসা করছিলো। আমি উঠে দাড়ালাম তারপর আয়নার সামনে দাড়িয়ে নিজের সমস্ত গহনা গুলো খুলতে লাগলাম। দেখলাম সবাই আমার দিকে উত্তেজনার সাথে তাকিয়ে আছে। আমি হালকা হেসে আবার তাদের দিকে গিয়ে হাটু গেড়ে বসে পড়লাম। এবার সবাই আমার মুখ চোদা দিতে লাগল। আমি বেশ সময় নিয়ে মুখ চোদা খেতে লাগলাম। সবার বাড়া আমার গলা পর্যন্ত ঠেকছিলো। এর মধ্যে দু একজন আমার গলা আর শরীরের উপর মাল ফেলে দিলো। আমি সব চেটেপুটে খেয়ে নিলাম। আমি এখনো আমার শরীরের কাপড় খুলতে দিইনি। এক সময় সবাই একে একে আমার মুখে একবার করে মাল আউট করে খাটে বসে পড়লো। সবাই এখন মোটামুটি ক্লান্ত তাও ভায়াগ্রা খাওয়ার কারনে সবার বাড়াই দাড়িয়ে আছে। আমি বললাম- একটু পড়ে আবার শুরু করবো এখন সবাই খেতে বসো।
সবাই নগ্ন হয়ে খাবারের জন্য অপেক্ষা করতে লাগলো। আমি সবার খাবার সার্ভ করতে লাগলাম। তবে নিজের জন্য খাবার নিলাম না। কারন আমার মাথায় তখন দুষ্টু বুদ্ধি ঘুরে বেড়াচ্ছিলো। আমার খাবার না নেওয়াতে আসলাম কাকা জিজ্ঞাসা করলো- তুই খাবি না?
আমি ছেনালি টাইপের হাসি দিয়ে বললাম- আমাকে তোমরা সবাই খাইয়ে দিবে।
সবাই হাসতে হাসতে বলল- আয় মাঝখানে বোস তাহলে।
আমি খাটের উপর উঠে সবার মাঝখানে বসলাম। বসার সময় আমার লেহেঙ্গা হাটুর উপর উঠিয়ে রাখলাম। সবাই আমার আরো কাছে এসে এসে বসল। কেউ কেউ খেতে খেতে আমার থাইয়ে হাত বুলাচ্ছে। কেউ আবার আমাকে গালে তুলে খাইয়ে দিচ্ছে, কেউ আমার দুধ টিপে দিচ্ছে। আমি মাঝে মধ্যে তাদের ডিপ কিস করছি। তাদের গালের ভিতর খাবারের স্বাদ নিচ্ছি। কেউ কেউ আবার লেহঙ্গার ভিতরে হাত ঢুকিয়ে আমার নুনুটা কচলে দিচ্ছে। তেলতেল হাতের র্স্পশে আমার শরীর পুরো তেল তেলে হয়ে গেলো। রুমের হালকা আলোয় আমার পুরো শরীর চকচক করতে লাগলো। আমি পুরো ব্যাপারটা অনেক বেশি উপভোগ করছিলাম। আমার মাথায় শুধু একটা জিনিসই ঘুরছিলো। এরা সবাই আজকে আমাকে সারারাত ছিড়ে খাবে। খাবার শেষে, সবাই সিগারেট ধরালো। একজন আমাকে কাছে টেনে নিজের সমস্ত ধোয়া নিয়ে আমায় কিস করলো। আমি সচারচর সিগারেট খাই না। অকেশনালি। আজ দুটো টান দিলাম। ভালোই লাগলো। সিগারেট খাওয়া শেষে সবাই একপেগ করে মদ গিলে আমাকে কোলে করে বিছানায় আবার নিয়ে গেলো। আমাকে বিছানায় ফেলে দিয়ে আমাকে সবাই মিলে খেতে লাগলো। কেউ আমার ঘাড়ের কাছে চুষছে। কেউ আমার নাভির কাছে জিহ্বা দিয়ে চাটছে, কেউ আমার লেহেঙ্গা উঠিয়ে আমার নুনু চাটছে, কেউ আবার বগলের তলা। আমি পাগলের মতো মোন করছি।
একটা সময় পর সবাই মিলে আমার ব্লাউজ আর লেহেঙ্গা খুলে দিলো। তারপর সবাই একপলক দৃষ্টিতে একবার আমাকে দেখতে লাগলো। আমি খানিকটা লজ্জা পেয়ে হেসে দিলাম। সবাই হাসতে হাসতে আমাকে বিছানা থেকে হাত ধরে নামালো। তারপর আমাকে মাঝখানে দাড়া করিয়ে দুজন আমার দুটো দুধ একজন আমার নুনু আর একজন আমার পোদ চাটতে লাগলো। যারা আমার দুধ দুটো চুষছিলো আমি তাদের মাথা দুটো চেপে ধরলাম।
-     উমম কামড়াও, আমার নিপল গুলো জোরে জোরে কামড়াও। উমম আহহ খুব সুখ হচ্ছে আমার।
আমার কথা মতো লোক দুটো আমার দুধের বোটা দুটো আচ্ছা মতো কামড়াতে লাগলো। আমি সুখে মোন করতে লাগলাম। বলতে লাগলাম- আরো জোরে। আরো জোরে কামড়ে ছিড়ে ফেলো।
আমি আমার হাত দিয়ে তাদের বাড়া গুলো কচলাচ্ছিলাম। প্রায় আধা ঘন্টা আমাকে দাড়া করিয়ে আমার শরীর নিয়ে খেলা করার পর তারা আমকে বিছানায় নিয়ে গেল। তারপর আমাকে শুইয়ে দিয়ে আমার দুধ কামড়াতে লাগলো আর টিপতে লাগলো। তারপর একজন বলল- প্রথমে চুদবে কে?
আমি ছেনালি টাইপের হাসি দিয়ে বললাম- প্রথমে আমি আমার আসলাম কাকার চোদা খাবো। আসলাম কাকা হেসে আমার পোদের সামনে দাড়ালো। তারপর আমার পোদের ফুটোয় তার বাড়াটা সেট করে এক ধাক্কায় তা পোদের ভিতর চালান করে দিলো। আমি ব্যাথায় ককিয়ে উঠলাম। কিন্তু আসলাম কাকা জানে আমি কেমন। সে আমাকে রামঠাপ দিতে থাকলো। আমি আসলাম কাকার বাড়া কামড়ে ধরলাম। আমি শুয়ে শুয়ে আমার চোখ দিয়ে একটাই দৃশ্য দেখতে পাচ্ছি। আসলাম কাকা আমার পোদ মারছে বাকি চারজন আমার সামনে দাড়িয়ে তাদের বাড়া কচলাচ্ছে। আমি আমার দু হাত দিয়ে পালা করে করে বাড়া গুলো খিচে দিচ্ছিলাম। কাকা আমায় চুদতে চুদতে মিশনারি পজিশনে আমার দুধ দুটো খুব জোরে জোরে কামড়াতে লাগলো। প্রতেকেটা ঠাপে আমার পোদ যেনো ফেটে যাচ্ছিলো। দু জন কিছুক্ষুন পরপর আমার দুধে খুব জোরে জোরে চড় মারছিলো। প্রত্যেক চড়ে আমার দুধে হাতের ছাপ পড়ে যাচ্ছিলো। আসলাম কাকা আমাকে দশ মিনিট চোদার পর প্রথমবার তার মাল আমার পুটকিতে ফেললো। তারপর আসলাম কাকা সরে গিয়ে আমাকে বাকিদের হাতে যেন দিয়ে দিলো। একজন আসলাম কাকার জায়গায় এসে আমার পুটকিতে তা বাড়াটা সেট করলো। আমার পুটকি দিয়ে তখনো আসলাম কাকার মাল চুইয়ে চুইয়ে পড়ছে। সে কোনো কিছু চিন্তা না করেই এক ধাক্কায় তার বাড়াটা আবার ভরে দিলো। এরপর একজন আমার বুকের উপর উঠে আমার মুখে তার বাড়াটা চালান করে দিলো। এখন আমি তার বাড়াটা চুষছি আর বাকি দুজনের বাড়া হাত দিয়ে খিচছি। আর এক জন আমার পুটকি মারছে। বেশ খানিকক্ষুন আমার পুটকি মারার পর ঐ লোক ও তার ফ্যাদা আমার পুটকিতে ভরে দিলো। তারপর যে আমায় মুখ চোদা দিচ্ছিলো সে এবার উঠে গিয়ে আমার পুটকির সামনে দাড়ালো আর আমার পুটকি চোদা শুরু করে দিলো। আমি চিৎকার করছিলাম খুব জোরে জোরে। সারা রুম ভর্তি শুধু আমার চিৎকার আর থাপের শব্দ। কেউ কোনো ধরনের মায়া দয়া ছাড়াই আমাকে চুদে যাচ্ছিলো। আমি এই ব্যাপারটা খুবই উপভোগ করি। সেক্স করার সময় আমায় যেনো কেউ দয়া না করে। আমি একসময় আবোল তাবোল বকতে শুরু করলাম- উমমম আহহহহ, চোদো। আমার মতো বেশ্যা মাগিকে চুদে চুদে ফাটিয়ে দাও। আমার পুটকির ভিতর বড় চুলকানি কাকু। আজ তোমরা সারা রাত ধরে আমাকে চুদে আমার পোদের সব চুলকানি মিটিয়ে দাও।
যে লোক আমার পুটকি চুদছিলো তার বাড়াটা বাকিদের চাইতে একটু বেশি মোটা এটা আমি মুখে নেওয়ার পরই বুঝতে পেরেছিলাম। আর কাকা অনেকক্ষুন ধরে চুদছে। সে আমার পাছায় কষে কয়েকটা চড় মেরে বলল- হুম রে খানকি মাগি। তোর পাছার বড্ড জ্বলন। এতো গুলো বাড়া একসাথে নেওয়ার মতো সাহস পৃথিবীর কোনো মাগির হবে না। আজ সারা রাত ধরে তোর পুটকি আমরা মেরে যাবো।
কথাটা বলে কাকা আমার দুধে দুটো চড় মারলো। পাচ মিনিট পর উনিও নিজের মাল আমার পোদে আউট করে বাকিদের সুযোগ করে দিলো। বাকি দুজনের একজন আমার পুটকি মারা শুরু করতেই আরেকজন আমার মুখচোদা শুরু করলো। আমি তার পাছাটা ধরে তাকে ডিপথ্রোট দিতে লাগলাম। আমরা তিনজনে একই সাথে মাল আউট করলাম। মুখের ভিতর আউট করা ফ্যাদাটা আমি গিলে নিলাম। তারা সরে যাওয়ার পর বাকি তিনজন আমাকে ঘিরে ধরলো। আমি হালকা হেসে বললাম- একটু দাড়াও আমি প্রসাব করে আসি।
তাদের থেকে নিজেকে ছাড়িয়ে আমি একটু বাথরুমে গেলাম। বাথরুমে যাওয়া সময় পোদ হতে সবার ফেলা মাল আমার পা বেয়ে পড়তে লাগলো। আমার সারা শরীরে একটুও শক্তি নেই। দেখলাম বাজে মাত্র দুটো। তাও আমার চোদাতে ইচ্ছা করছে। আমি প্রসাব করে একটু চোখ মুখে পানি দিয়ে একবার আয়না নিজেকে দেখলাম। আমার দুধ গুলো কালো শিটে পড়ে গেছে। আমার পাছা একদম টকটকে লাল। আমি মেকআপটা ঠিক করে আরেকবার সবার চোদা খাওয়ার জন্য রেডি হয়ে গেলাম। এরপর বিছানার সামনে যেতে দেখলাম সবাই মদ আর সিগারেট খাচ্ছে। আমি একজনের সিগারেট নিয়ে দুটো টান দিলাম। তারপর এক পেগ মদ খেয়ে বিছানায় ডগি স্টাইলে বসে সবার দিকে তাকিয়ে পুরো একটা মাগির মতো হাসি দিলাম। সবাই হাসতে হাসতে বিছানার দিকে এগিয়ে আসলো। আমি একজনের বাড়া ধরে চোষা শুরু করলাম। একজন আমার পাছার সামনে গিয়ে আমাকে কুত্তা চোদা শুরু করলো। তারপর হঠাৎ বুঝলাম আরেকজন তার বাড়া ঢুকানোর চেষ্টা করছে। আমি কি করবো বুঝে উঠতে পারছিলাম না। আমি এর আগে কখনোই দুটো বাড়া এক সাথে নেইনি। তবে আমি উত্তেজনায় কিছু বললাম না। সে অনেক চেষ্টার পর পড়পড় করে তার বাড়াটা আমার পুটকিতে চালান করে দিলো। আমি ব্যাথায় চিৎকার করে উঠলাম।
-     ওহহ মাগো মারা গেলাম। আরে মাদারচোদ আমি মারা যাবো যে। উমমম ওহহহ আহহহহ আহহহহ আমার পুটকিটা ফেটে গেলোরে।
-     চুপ থাক খানকি মাগি। তুই পারবি। একটু সময় নে।
আমার চোখ দিয়ে পানি পড়তে লাগলো। দুজনেই আমাকে একটু সময় দিলো। দুই মিনিট পর আমি বাড়া চোষা শুরু করলাম। তার দুজন ও আস্তে আস্তে আমাকে ঠাপাতে শুরু করলো। আমি আস্তে আস্তে ডাবল বাড়ার মজা পেতে শুরু করলাম। পিছন থেকে একজন বলল- এখন ভালো লাগছে?
-     হুম ভালো লাগছে। তোমরা রামথাপ দেওয়া শুরু করো।
-     নে
-     উমম আহহহ খুব ভালো লাগছে কাকু। আমার পোদের সব জ্বালা আজকে মিটে যাবে। আমি যে কয়দিন হাটতে পারবো না কে জানে
সবাই আমার কথা শুনে হাসতে লাগলো আর চোদা স্পিড বাড়িয়ে দিলো। ১০ মিনিট আমাকে কুকুরের মতো ডাবল থাপানোর পর দুজনেই আমার পুটকিতে মাল ফেললো। এরপর একজন এক অদ্ভত আবদার করলো। সে আমার সামনে শুয়ে তার পাছাটা আমার সামনে মেলে ধরলো। বলল- আমার পাছাটা একটু চেটে দে না?
তার কথা শুনে আমি হালকা হাসলাম। বললাম- হুম তোমার পাছাটা মেলে ধরো।
সে তার পা উচিয়ে তার পুটকিটা আমার মুখের সামনে মেলে ধরলো। তার ফুটোর আশেপাশে অনেক চুল। আমি চুলগুলো সরিয়ে তার ফুটোটায় আঙ্গুল বুলাতে লাগলাম। এদিকে পিছে একজন আমার পুটকি চুদে যাচ্ছে। আমি কাকুর পাছার ফুটোয় মুখ দিলাম। হালকা গন্ধ পেলাম। এরা বয়স্ক মানুষ ঠিক করে পুটকি পরিস্কার করতে পারে না। আমি ফুটোটা চাটা শুরু করলাম। উমম টেস্টি। গুয়ের গন্ধ পেতে লাগলাম। আমি জিহ্বা ঢুকিয়ে পাছার ভিতর খেতে লাগলাম। কাকা আনন্দে খুব জোরে জোরে মোন করতে লাগলো।
-     ওরে মাগিরে কি চোষন দিচ্ছিস রে। উমম আহহহ খানকি মাগি। তুই কোন বেশ্যা মাগির সন্তানরে। তোরে আজকে চুদে যেই মজা পাচ্ছি তার কখনো পাইনি।
আমি পাছার থেকে মুখ উঠিয়ে বললাম- আমার মতো চোদানি মাগি এই পৃথিবীতে আর একটাও নেই। আর তোমার পাছার সেই স্বাদ কাকু।
-     উমমম আহহহ উমমম, হুম রে খানকি মাগি, তু্ই এই পৃথিবীর সেরা মাগি। তুই চাটতে থাক আমার পোদ। আমার মাল বেরোবে।
আমি কাকার বাড়াটা খিচতে খিচতে কাকার পোদের ফুটো চাটতে লাগলাম। কাকা একসময় চিৎকার করতে করতে তার মাল আউট করলো। তার মালের বেশিরভাগ অংশ আমার চুলে পড়লো। মাল আউট করে কাকা ঐ অবস্থায়ই পড়ে রইলো। আমি মন ভরে চোদা খেতে লাগলাম। দশ মিনিট পর আমি পজিশন চেন্জ করে এক কাকার উপর কাউর্গাল পজিশনে চোদা খেতে লাগলাম। এই সময় আসলাম কাকা আমার পিছনে এসে আমার আমার পিঠে চুমু খেতে লাগলো। আমি আমার মুখ ঘুরিয়ে কাকার ঠোটে চুমু খেলাম। কাকা আমাকে ডিপ কিস করতে লাগলো আর আমার নিপল দুটোয় চিমটি কাটতে লাগলো। আমি কামের জ্বালায় জোরে জোরে উঠ বস করতে লাগলাম। কিছুক্ষুন পর আসলাম কাকা তার ধনটা আমার পুটকিতে এক থাপে ভরে দিলো। আমি ব্যাথা লাগলো। তাও এখন খানিকটা আরাম লাগছে। দুজন মিলেই আমাকে রামঠাপ দিতে লাগলো। আমি বলতে লাগলাম- ইয়েস ফাক মি। ফাক মি হার্ডার। চোদো কাকা। আমার পুটকি ফাটিয়ে দাও। এমন চোদা চোদো আমি যেনো এক সপ্তাহ বিছানা থেকে উঠতে না পারি। আমি তোমাদের বেশ্যা মাগি। আমি সারা জীবন তোমাদের মাগি হয়ে থাকবো। ইয়েস, উমম আহহহহ আহহহহ ইয়েস আমার হবে।
কথা বলতে বলতে আমি আমার মাল আউট করলাম। এক জন এসে আমার মুখে তার বাড়াটা ভরে দিলো। আমি তা চুষতে লাগলাম। প্রায় ১৫ মিনিট পর তিনজনই এক সাথে মাল আউট করলো। আমি আমার মুখেরটার মাল গিলে নিলাম। তারপর দেখলাম সবাই আমাকে চুদতে চুদতে ক্লান্ত হয়ে গেছে। আমি হেসে বললাম- কি গো তোমরা সবাই দেখি হাফিয়ে গেলে। আমাকে চুদবে কে এখন?
সবাই হাসতে হাসতে বলল- একটু রেস্ট নে আবার শুরু করছি।
আমি খুশি হয়ে বললাম- তোমরা সবাই উপতা হয়ে শুয়ে পড়ো। আমি সবার পুটকির স্বাদ নিবো।
সবাই আমার কথা মতো বিছানায় উপতা হয়ে শুয়ে পড়ল। আমি এক এক করে সবার পাছার ফুটো চাটতে লাগলাম। এর মধ্যে আমি আবার নিজের একবার মাল খসালাম। তাও থামলাম না। আসলে কারো পাছার ফুটো চাটতে আমার অন্যরকম একটা ভালো লাগা কাজ করে। আমি খুবই উপভোগ করি ব্যাপারটা। এর পর আমি বাথরুমে গেলাম। আমার হাটতে খুবই কষ্ট হচ্ছিলো। কমোডে বসে হাগার স্টাইলে সব মাল বের করতে লাগলাম। নিচে একটা বাটি ধরা ছিলো। সব মাল সেই বাটিতে পড়লো। এতজন মাল ফেলেছে যে বাটিটা অর্ধেক ভরে গেলো। আমি পুরোটা চেটেপুটে খেয়ে নিলাম। তারপর আবার গেলাম বিছানায়। এখন দেখি সবাই রেডি। আমি হাসতে হাসতে বললাম- কটা বাজে খেয়াল আছে?
সবাই ঘড়ির দিকে তাকালো। বাজে চারটা আমরা প্রায় চার ঘন্টা ধরে টানা চোদাচুদি করে দিচ্ছি। সবাই হাসতে হাসতে বলল- আরে এখন ও তো সকাল হতে বাকি আছে।
-     ঠিক আছে আর এক রাউন্ড খেলবো। তবে সবাই সিঙ্গেল সিঙ্গেল আসবে আর আমাকে অনেক ভালোবাসবে।
সবাই সমস্বরে বলল- ঠিক আছে।
এরপর আমি বিছানায় গিয়ে শুয়ে পড়লাম। পা দুটো উঠিয়ে আমার পোদ সবার জন্য উন্মুক্ত করে দিলাম। এক এক জন করে আসলো। আমাকে মন ভরে চুদলো। কিস করতে করতে রামথাপ দিতে লাগলো, আমার দুধের বোটা পারলে কামড়ে ছিড়ে ফেলে। আমার সারা শরীরে লাভ বাইট বসাতে লাগলো। আমার গলা ধরে থাপাতে লাগলো। সবই রামথাপ কোনো ধরনের নরমাল না। সারা রুম ভর্তি শুধু আমার চিৎকার, খিস্তি আর থাপ থাপ আওয়াজ। আমাকে এতো রোমন্টিকালি ডিপ কিস করতে লাগলো যে আমি সবার জিহ্বা চুষতে লাগলাম। সবাই সিগারেট খাওয়ার কারনে সবার মুখ দিয়ে সিগারেটের বোটকা গন্ধ আসছিলো। আমি সেই বোটকা গন্ধেই নিজের ঠোট ডুবিয়ে রেখেছিলাম। সবাই নিজের শরীরের সব শক্তি দিয়ে আমার পুটকি চুদছিলো। তাও আমি বারবার বলতে বলতে লাগলাম- আরো জোরে চোদো।
গড়ে একেক জন আমাকে বিশ মিনিট করে থাপিয়েছিলো। আমি সেই সময় মনে হয় তিনবার ফ্যাদা বের করেছিলাম। কেউ কেউ আমার বুকের উপর মাল ফেলছিলো। কেউ কেউ আমার মুখের উপর। উফফ দারুন লাগছিলো। সবার চোদা শেষে আমি বুঝতে পারলাম আমার নড়ার মতোও আর শক্তি নেই। আমার সারা শরীর ব্যাথা করছে আর জ্বলছে। আমার পুটকির মাংস দপ দপ করে জ্বলছিলো। আর বাইরে বের হয়ে এসেছিলো। আমি ঐ অবস্থায়ই শুয়ে পড়লাম। আমার সাথে বিছানায় দুজন শুলো, আসলাম কাকা আর সবচেয়ে বড় বাড়টা যার সে। বাকি তিনজন মাটিতে বিছানা পেতে শুয়ে পড়লো। দুজনে আমাকে জড়িয়ে শুয়ে পড়লো। আমি দুজনের গায়ের গন্ধ শুকতে শুকতে ঘুমিয়ে গেলাম।
সকাল বেলা ঘুম ভাঙ্গলো আমার চোদা খেতে খেতে। আসলাম কাকা আমার পোদ মারছে। আমি আসলাম কাকাকে আমি জড়িয়ে ধরলাম। আসলাম কাকা আমায় রামঠাপ দিতে থাকলো। দশ মিনিট পর আসলাম কাকা তার ফ্যাদা আমার পোদে ঢেলে আমার উপরই তার শরীর ছেড়ে দিলো। আমি তার মাথায় হাত বুলোতে লাগলাম। বুঝলাম সবাই চলে গেছে। দেখলাম ঘড়িতে বাজে ৮টা। আমি আবারো ঘুমিয়ে গেলাম। তার আমার ঘুম ভাঙ্গলো দশটায়। খাবার অর্ডার দিলাম। এরপর নিজের শরীরের দিকে একবার তাকালাম। আমার পুরো চুলের জায়গায় জট ধরে গেছে, কালকে একজন আমার চুলেই মাল ফেলে দিছিলো। আমার শরীরের জায়গায় মালের দাগ। মুখের পুরো মেকআপ উঠে আমকে হয়তো রাস্তাঘাটের মাগির মতো লাগছে। যে কেউ আমাকে এ অবস্থায় দেখলে বলবে আমার রেপ হয়েছে। আমি দেখলাম টেবিলের উপর কনডমের প্যাকেট পড়ে আছে। উত্তেজনার কারনে আমার কনডম ব্যাবহার করার কথা মনেই ছিলো না। আমি হালকা হাসলাম। নাস্তা আসার পর দুজনে মিলে নাস্তা করলাম। আমি আবারো আসলাম কাকার নাস্তায় ভায়াগ্রা মিশিয়ে দিয়েছিলাম। দুপুর পর্যন্ত আসলাম কাকা আমাকে চারবার চুদলো। তারপর আমি ঐ অবস্থায়ই আমার শরীরে লেহেঙ্গাটা জড়িয়ে নিলাম। বললাম- কাকা আমাকে বাড়ি দিয়ে আসো।
আসলাম কাকা আমাকে বলল- তোকে বাড়ি দিয়ে আসতে ইচ্ছা করছে নারে। সারা জীবন তোকে চুদে যেতে পারতাম। তাও বোধহয় মন ভরতো না।
আমি ছেনালি টাইপের হাসি দিয়ে বললাম- তোমার যখন ইচ্ছা আমাকে চুদো। কে বারন করেছে?
কাকা আমাকে ডিপ কিস করে বলল- আবার হবে তো?
আমি বললাম- তোমার বাসা খালি থাকলেই বলো আমি চলে আসবো।
আসলাম কাকা হেসে বলল- ঠিক আছে তাহলে কথা রইলো আমার প্রিয় খানকি মাগি।
আমরা বাড়ির উদ্দেশ্য রওনা দিলাম। কাকা চা বাগানের একপাশে গাড়ি থামিয়ে আমাকে আরো একবার চুদলো। তারপর আমাকে বাড়িতে রেখে আসলো।
আমি বাড়িতে ঢুকেই দেখলাম মা বোনকে চুদছে। আমার অবস্থা দেখে দুজনেই শব্দ করে হাসতে লাগলো। আমি দু পা ফাক করে করে হাটছিলাম। আমার পোদ খুবই ব্যাথা করছিলো। আমি রুমে গিয়ে কাপড় চেন্জ করে শুধু ব্রা পড়ে শুয়ে পড়লাম। বিকালে উঠে খুব ভালো ভাবে গোসল করে শরীর পরিস্কার করলাম। আমার পুটকির মাংস তখনো বের হয়ে ছিলো। আমি টানা তিনদিন বিছানা থেকে উঠতে পারলাম না। এমনকি বাবাকেও চুদতে দিলাম না।
বাকিটা পরের পর্বে।
[+] 2 users Like khankimagideradda's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: sad-person-laying-in-bed-732x549-thumbnail-732x549.jpg]
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)