Thread Rating:
  • 39 Vote(s) - 3.31 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy আমার মা - সুলেখা।
#1
Wink 
Hello, আমি রাজ। আমার মা এর নাম সুলেখা। বয়স 38. আমার মা আর বাবার একমাত্র সন্তান আমি। বাবা বাড়িতেই থাকে। Business করেন। মা house wife। বাড়িতেই থাকে আর বাড়ির কাজ করে। আমি class 12 এ পড়াশোনা করছি। আমার মা এর শরীরের গঠন 36 32 36। পাছা টা খুব ফোলা আর দুধ গুলো গোল গোল । বাড়ির কাজ করে তাই ফিগার মেনটেন ভালই আছে। কোমর টা খুব sexy আর হালকা মেদ আছে। পাছা টা খুব নাচে হাঁটার তালে তালে। আর গায়ের রং ফর্সা। 

আমার স্কুল এর গার্ডিয়ান মিটিং এর জন্যে বাবা কে বললাম যে স্কুল এ যেতে। কিন্তু বাবা বললো ব্যাবসা ছেড়ে যাওয়া যাবে না তাই মা কে নিয়ে যেতে। কিন্তু মা কখনো আমার স্কুল এ যায়নি। তাই মা যেতে চাইছিল না। কিন্তু আমি আর বাবা মা কে বললাম যে মা তুমি চলো। মা প্রথমে রাজী না হলেও বার বার বলার পর মা রাজী হলো। 
পরের দিন,
আজ একটু মেঘলা মেঘলা weather ছিল।
যেকোনো সময় বৃষ্টি শুরু হবে।
কিন্তু আমাদের স্কুল এ আজ মিটিং ছিল। তাই কোনো উপায় না পেয়ে আমি আর মা স্কুল এর জন্য ready হচ্ছিলাম। মা একটা শাড়ী পড়েছিল নীল রঙের। আর পিঠ কাটা ব্লাউজ একটা ফিতে দিয়ে পিঠ টা ঘেরা আর সাদা পিঠ টা বেরিয়ে আছে। আর কোমর ত শাড়ী দিয়ে দেখা যাচ্ছে। আর পাছা এর সাথে শাড়ী পুরো টাইট ভাবে জড়িয়ে আছে। তাই পাছা টা ভালো ভাবেই ফুলে উঠেছে। 
তো আমি আর মা বেরিয়ে পড়লাম স্কুল এর জন্য। স্কুল এ গিয়ে দেখলাম সবার বাবা এসেছিলো একমাত্র আমার মা গেছিলো। তাই মা একটু নারভাস ফিল করছিল। কারণ মা সেখানে একা মহিলা আর সবাই ছেলে পুরুষ। আর আমাদের স্কুল এ * মুসলিম সবাই পড়ে। তাই কিছু মুসলিম বন্ধু ছিল তাদের বাবা রাও এসেছিলো। আমাদের ক্লাস e দুজন মুসলিম বন্ধু ছিল আমার বেস্ট ফ্রেন্ড। একজন এর নাম junaid আর একজন হলো fardaan । তাদের বাবাও এসেছিলো। তারা আসতেই আমি মা কে নিয়ে তাদের কাছে গেলাম কথা বলতে। আর সেখানে তাদের বাবা ছিল। মা কে তাদের সবার সাথে পরিচয় করালাম। আর আমিও ওই দুজন মুসলিম কাকুর সাথে আর মা এর সাথে পরিচয় করালাম। Junaid এর বাবার নাম হলো আব্দুল। আর fardaan এর বাবা এর নাম করিম। আবদুল আর করিম চাচার বয়স প্রায় 50 । খুব লম্বা আর কালো । দুজনেই মাথার চুল হালকা সাদা ধরেছে। আর প্রায় 7 ফুট এর মত লম্বা যেখানে আমার মা এর height 5'5" এর মত। মা তো তাদের বুক পর্যন্ত হবে। 
আবদুল আর করিম চাচা মা এর রূপ দেখে তো মা কে চোখ দিয়ে গিলে খাচ্ছিল । তারা মা এর সাথে ভালই কথা বার্তা করছিল। কিছুক্ষন পরে মিটিং হলো সমস্ত শিক্ষ্ক আর ছাত্র আর তাদের বাবা উপস্থিত ছিলো। মিটিং এর সময় দেখলাম মা এর পেছনে করিম চাচা দাঁড়িয়েছিল। আর মা এর পাছায় ধাক্কা মারছিল খুব ধীরে। মা ততটা গুরুত্ব দিল না। মা শুধু একবার ঘুরে তাকালো। মা কিছু বললোনা দেখে করিম চাচা মা কে আরো একটু জোরে পাছায় ধাক্কা দিতেই মা প্রায় পড়েই যাচ্ছিল কোনো রকম নিজেকে কন্ট্রোল করে দাঁড়াল। তারপর যা করলো তাতে আমি আর সেখানে থাকা সবাই অবাক হয়ে গেলাম। মা ঘুরে করিম চাচা কে জোরে কষিয়ে একটা গালে থাপ্পড় লাগলো।
তারপর মা বললো - আমার সাথে অসভ্যতামি করছেন কেনো। আপনি কি ভেবেছেন আমি চুপচাপ সহ্য করে যাবো।

 মা খুব রেগে ছিল। তারপর শিক্ষক রা এসে মা কে আলাদা জায়গায় দাড় করালো । যাতে মা এর অসুবিধে না হয়। করিম চাচা দেখলাম মা এর দিকে একদৃষ্টিতে তাকিয়ে আছে হিংস্র পশুর মত। যেনো মা কে তুলে নিয়ে গিয়ে কি না কি করবে ভেবে চলেছে। মিটিং এর পর করিম চাচা আর আবদুল চাচা একসাথে কিছু আলোচনা করছিল। হয়তো মা এর এইরকম আচরণ এর জন্য তারা কিছু একটা নিয়ে কথা বার্তা করছিল। স্কুল এ খাওয়া দাওয়ার ব্যাবস্থা ছিল। আমরা স্কুল এ খাওয়া দাওয়া করে বাড়ির জন্য বেরাতে যাবো। ঘড়িতে তখন বিকেল 3 টা বাজে। হটাত করে  চারিদিকে পুরো অন্ধকার হয়ে গেছে। খুব জোরে বাতাস বইছে। আর খুব বড় বড় বিদ্যুৎ পড়ছে। দেখে মনে হচ্ছে ভ়ঙ্করভাবে বৃষ্টি হতে চলছে। সবাই তাড়াহুড়ো করে স্কুল থেকে বেরিয়ে পড়লাম । বাস স্ট্যান্ড এ বাসের জন্য অপেক্ষা করছিলাম। কিন্তু এমন পরিস্থিতিতে বাস তো দূরের কথা একটা কোনো যানবাহন চলাচল করছে না। সেইসময় একটা প্রাইভেট car বাস স্ট্যান্ড এর কাছে আসছিল। আমি মা কে বললাম মা গাড়িটা কে হাত দেখাই যদি একটু হেল্প করে তবে বাড়ি চলে যাবো। মা আর কোনো উপায় না পেয়ে বললো ঠিক আছে। কিন্তু তোকে ভিজতে হবে না। মা আমাকে বলল তুই দাঁড়া আমি হাত দেখাচ্ছি। খুব জোরে বৃষ্টি হচ্ছিল। মা বিশ্রামাগার থেকে একটু বাইরের দিকে যেতেই মা এর শাড়ী পুরো ভিজে শরীর এর লেপ্টে গেলো। মা এর পুরো শরীর এর গঠন বোঝা যাচ্ছিল। বুকের সাথে শাড়ী পুরো লেপ্টে বসে আছে আর পাছার সাথেও শাড়ী টা খুব শক্ত হয়ে জড়িয়ে আছে। গাড়ি টা এসে দাড়ালো। গাড়ির কাঁচ টা নামতেই  মা কিছু বলতে হবে ড্রাইভার কে। কিন্তু কিছু না বলেই চলে এলো। এসে আমার পাশে চুপ করে দাঁড়িয়ে আছে অন্য দিকে রাগী মুখ করে। আমি ব্যাপার টা বুঝতে পারলাম না কি হলো এমন কাকে বা দেখলো গাড়ির মধ্যে যে মা চলে এলো । গাড়িটা তখন ও দাড়িয়ে ছিল। আমি মা কে বললাম কি হলো মা, ড্রাইভার কি নিয়ে যাবে না বললো? মা বললো না আমি যাবনা ওই গাড়িতে। বলেই আবার অন্য দিকে রাগী মুখ করে দাঁড়িয়ে থাকলো। আমি গাড়ির দিকে তাকাতেই দেখলাম করিম চাচা আর আবদুল চাচা প্রাইভেট car থেকে নেমে এলো। এসে আবদুল চাচা মা কে বললো কিহলো বৌদি বাড়ি যাবে নাকি? চলো আমরা তোমাকে বাড়িতে পৌঁছে দিচ্ছি। 
তখন মা করিম চাচার উদ্দেশে আবুদুল চাচা কে বললো - ওই অসভ্য লোকটার সাথে আমি যাবো না। আপনারা চলে যান আমরা বাস এ চলে যাবো। অপেক্ষা করছি। 
তখন আবদুল চাচা ইশারা করে করিম চাচা কে কিছু একটা বোঝাতে চাইলো। 
তখন করিম চাচা মা কে বললো - বৌদি , sorry, আপনার সাথে আমি খারাপ ব্যাবহার করেছি তারজন্য আমি ক্ষমা চাইছি আপনার কাছে। 
কিন্তু মা তখনো রেগে আছে দেখে বোঝা গেলো।
মা তখন বললো - এখন ক্ষমা চেয়ে কি হবে আপনি যে কতটা অসভ্য জানোয়ার আর নোংরা মানুষ সেটা আপনাকে দেখে বোঝা যায়। আপনি এখান থেকে চলে যান আমাকে একা ছেড়ে দিন। আমি bus এ চলে যাবো। মা এর এইরকম কথা শুনে করিম চাচা কে দেখলাম ক্ষেপে গেলো মা এর ওপর। কিছু বলতে যাবে এমন সময় আবদুল চাচা হাত ধরে আটকে দিল। 
আবদুল চাচা তখন বললো - বৌদি আজ আর কোনো বাস পাবেন না । কারণ এরকম ভয়ংকর বৃষ্টির জন্য কোনো বাস আর আজ চলবে না । কাল সকালে সব বাস চলবে। আপনি আমাদের সাথে যাবেননা তো ঠিক আছে থাকুন সারা রাত এখানে। কাল সকালেই বাড়ি যেতে পারবেন। আমরা চললাম
মা তখন কি করবে বুঝতে পারলনা। সারা রাত bus stand এ থাকবে কি করে , আর আজ তো বৃষ্টি থামার নাম নেই । ঘড়িতে তখন বিকেল 5 টা হয়ে গেছে। চারিদিকে অন্ধকার। আর মুসলধারে বৃষ্টি হয়ে চলছে। 
মা হটাত করে আবদুল চাচা কে পেছন থেকে ডাক দিল। বললো ঠিক আছে আপনাদের সাথে যেতেই হবে আর কিছু করার নেই। চলুন। দেখলাম করিম চাচা আর আবদুল চাচা দুজন দুজন এর দিকে তাকিয়ে একটা নোংরা আর শয়তানি হাসি হাসলো। আমি ব্যাপার ত বুঝতে পারলাম না। যেই মহিলার হাতে কিছুক্ষন আগে থাপ্পড় খেলো। তারপর অনেক অপমান করলো। সেই মহিলা কে সাহায্য করছে আবার আনন্দের সাথে হাসছে। কি জন্য বুঝতে পারলাম না। কিন্তু মনে মনে ভাবলাম এর দুজন তো কিছু একটা মতলব করেছে নিশ্চয়। যাইহোক আর বেশি কিছু না ভেবে আমরা গাড়ির কাছে গেলাম। Junaid ar fardaan কে দেখলাম তখন তারা গাড়ির মধ্যেই বসেছিল। আমাকে দেখে তারা বললো চলে আয় রাজ পুরো তো ভিজে গেলি। মা আগে গাড়িতে উঠলো। মা এর পেছনে করিম চাচা ছিল। মা এর শাড়ী টা পুরো লেপ্টে ছিল শরীর এর সাথে ভিজে পুরো কাদা হয়ে গেছে। পাছার খাজ আর তানপুরার মত পাছা টা শাড়ী থেকে ফুলে উঠেছিল। তাড়াহুড়ো করে আমরা গাড়ির কাছে পৌঁছাতেই মা কে করিম চাচা বললো বৌদি তাড়াতাড়ি ভেতরে চলুন ভিজে গেলাম পুরো। এটা বলেই করিম চাচা মা এর পাছায় হাত দিয়ে ঠেলতে লাগলো ভেতরে যাওয়ার জন্য। আর হালকা করে থাপ্পড় মারতে থাকলো যতক্ষণ না পর্যন্ত মা seat এ গিয়ে বসে আমি পুরো ব্যাপার টা দেখছিলাম মা ও তাড়াহুড়ো করে ভেতরে চলে গেলো। আর seat এ বসে পড়লো। Seat এ বসেই মা আবার করিম চাচা কে ঘুরে দেখলো আর রেগে বললো - আপনি আবার অসভ্যতামী করলেন আমার সাথে। করিম চাচা - কি করলাম আমি আবার?
মা - আপনি আবার ( বলে থেমে গেলো কিছু না বলে)।
করিম চাচা - কি হলো বলুন কি করলাম আমি?
মা তখন আমার দিকে দেখলো আর তারপর করিম চাচার দিকে রাগী চোখে তাকিয়ে বললো - না কিছু না। 
বলেই অন্য দিকে মুখ করে বসে থাকলো।
[+] 8 users Like Raj1238's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমার মা সুলেখা[Image: image.jpg]
[+] 4 users Like Raj1238's post
Like Reply
#3
School থেকে ফেরার সময় মা ভিজে গেছিলো[Image: image.jpg]
[+] 2 users Like Raj1238's post
Like Reply
#4
আবদুল চাচা গাড়ি স্টার্ট করে দিয়েছে। স্কুল থেকে আবদুল চাচার বাড়ি 10মিনিট এর দূরত্ব। আর আমাদের বাড়ি প্রায় ৩০ মিনিট সময় লাগে। খুব জোরে বৃষ্টি হচ্ছিল। চারিদিক অন্ধকার হয়ে গেছে। রাস্তা পুরো ফাঁকা। একটা প্রাণী বলতে কাউকে দেখা যাচ্ছেনা। গাড়ির কাঁচ লক আছে। হটাৎ করে বাবার ফোন এলো। মা ফোন টা রিসিভ করলো। তারপর বাবা - সুলেখা কোথায় তোমরা?
মা- এইতো রাস্তায় আছি।
বাবা - বাস পেলে?
মা - না আজ কোনো বাস নেই। তাই রাজ এর স্কুল এ দুজন বন্ধু ছিল আর তাদের বাবারা এসেছিলো স্কুল এ। কোনো বাস নেই দেখে ওনারা আমাকে বললেন বাড়ি পৌঁছে দেবে। তাই এখন ওনাদের সাথে গাড়ি তে আছি। কিছুক্ষণ পরে পৌঁছে যাবো বাড়িতে। তুমি চিন্তা করোনা।
বাবা - খুব চিন্তা হচ্ছে তাড়াতাড়ি চলে আসো। আর রাজ এর বন্ধুর বাবাকে ফোন টা দাও কথা বলি।
মা - আচ্ছা এই নাও দিচ্ছি।
তারপর মা করিম চাচা কে ফোন টা দিল।
করিম চাচা - hello, আমি করিম শেখ বলছি।
বাবা - আচ্ছা আমার খুব চিন্তা হচ্ছে দাদা। সুলেখা কে আর রাজ কে একটু তাড়াতাড়ি বাড়ি পৌঁছে দিন। আর আপনাকে অসংখ্য ধন্যবাদ।
করিম চাচা - না দাদা, এতে ধন্যবাদ দেওয়ার কি আছে। আপনার ছেলে তো আমার ছেলের মতোই হয়। আর বৌদিও... ( এটা বলেই চুপ হয়ে গেলো ) তখন মা করিম চাচার দিকে অবাক দৃষ্টিতে তাকিয়ে আছে । মা হয়তো ভাবছিল এই লোকটা কি বলতে চাইলো।
তারপর করিম চাচা মা কে ফোন টা দিয়ে দিল।
মা - তুমি চিন্তা করোনা। রাখো কিছুক্ষণ পরে পৌঁছে যাবো বাড়ি।
এটা বলেই ফোন টা রেখে দিল।
আবদুল চাচা ড্রাইভ করছে। আর পেছনের সিট এ আমরা বসে আছি। মা জানলার পাশে বসে আছে। মা এর পাশে আমি। আর একপাশে ফারদান বসেছে। আর opposite seat এ মা এর মুখোমুখি করিম চাচা আর করিম চাচার পাশে junaid বসেছে।
হটাত করে আবদুল চাচা গাড়ির ব্রেক কসলো। ব্রেক করার সাথে সাথে মা পুরো হুমড়ি খেয়ে করিম চাচার কোলে গিয়ে পড়লো।
আর সুযোগ পেয়ে করিম চাচাও মায়ের কোমর জড়িয়ে ধরলো। এখন আমাদের সামনে দৃশ্য টা এরকম । আমার * মা এক মুসলিম লোকের কোলে হুমড়ি খেয়ে পড়ে আছে নিজের ছেলের সামনে। মা তাড়াহুড়ো করে উঠতে গিয়ে মা এর শাড়ী টা সামনে থেকে পরে গেলো। আর মা এর বড় বড় দুধ গুলো ব্লাউজ থেকে বোঝা যাচ্ছিল ভালো করে। করিম চাচা কে দেখলাম মা এর বুকের দিকে একদৃষ্টিতে তাকিয়ে আছে। মা তাড়াতাড়ি নিজের শাড়ী টা বুকে জড়িয়ে নিলো।
মা একটু নিচুস্বরে বললো - sorry
করিম চাচা কিছু না বলে তখনো মা এর দিকে হা করে তাকিয়ে আছে। বৃষ্টিতে ভিজে মা কে পুরো কামদেবি লাগছিল। ভেজা চুল গুলো খুলে গেছে। আর কিছু চুল মা এর গালে লেগে আছে। করিম চাচা তো পাগল হওয়ার অবস্থা।
কিছুক্ষণ পর মা আবদুল চাচা কে জিজ্ঞেস করলো - কিহলো এখানে দাড়িয়ে গেলেন কেনো?
আবদুল চাচা - সামনে এত অন্ধকারে কিছু বোঝা যাচ্ছে না ভালো করে আর গাড়ির headlight টাও হটাত করে বন্ধ হয়ে গেলো। তাই আর এত অন্ধকার এ যাওয়া যাবে না। আর এইতো সামনে করিম আর আমার বাড়ি।
মা - তবে এখন কি করে বাড়ি যাবো?
আবদুল চাচা - এখন তো কিছু করার নেই গাড়ির headlight খারাপ হয়ে গেছে। এত অন্ধকার আর এত বৃষ্টি তে গাড়ি চালানো সম্ভব নয়।
মা যেনো খুব চিন্তায় পড়ে গেল কি করা যাবে।
তখন করিম চাচা বললো - আজ রাত এ আমার বাড়িতে চলুন কাল সকালে আপনাকে বাড়ি পৌঁছে দেব।
মা - না আমি অচেনা লোকের বাড়িতে কি করে থাকবো?
আর আমার স্বামী তো চিন্তায় বসে আছে কখনো বাড়ি যাবো আমি আর রাজ।
আবদুল চাচা- বৌদি আমরা বুঝতে পারছি কিন্তু এখন আমরাও কিছু করতে পারব না। হয়তো করিম এর বাড়িতে চলুন না হয় এত অন্ধকারে বাড়ি কি করে যাবেন দেখুন।
মা যেনো খুব বিপদে পড়ে গেলো।
আমি তখন মা কে বললাম - মা চলো আজ রাতে fardaan এর বাড়িতে থেকে যাই। তুমি বাবাকে ফোন করে বলে দাও কাল সকালে বাড়ি যাবে।
মা কোনো মতে রাজী হচ্ছিল না। বলছিলো ভিজে ভিজে চলে যাবে বাড়িতে। মা ছোটবেলা থেকে বিদ্যুৎ পড়লে খুব ভয় পেত। কিন্তু মা আজকে ভেবেই নিয়েছে আজ যাই হয়ে যাক বাড়িতে যাবেই । আমরা তখনো গাড়ির ভেতর বসে কথা বলছি। হটাত খুব জোরে একটা বিদ্যুৎ পড়লো। মা চমকে উঠে ঠিকরে গিয়ে করিম চাচার কোলে বসে করিম চাচা কে ভয়ে জড়িয়ে ফেলেছে। ঘটনা টা এতো দ্রুত গতিতে হলো যে কি হলো এত তাড়াতাড়ি তা দেখে আমরা সবাই অবাক হয়ে গেলাম । একজন * মা ভিজে শাড়ি তে একজন মুসলিম লোক এর কোলে বসে আছে জড়িয়ে ধরে তাও সেখানে তার ছেলে আর ছেলের বন্ধু আর বন্ধুর বাবা সবাই আছে। খুব উত্তেজনক দৃশ্য। আবদুল চাচা তো মুচকি মুচকি হাসছে মা কে এরকম দেখে।
( সকালে যেই লোকটিকে থাপ্পড় মেরেছিল তার সাথে নোংরা ব্যাবহার করার জন্য, আর এখন সেই লোকটির কোলে বসে আছে তার ভারী আর সুন্দরী পাছা টা কে নিয়ে মুসলিম কাটা বাঁড়ার ওপর)। মা এখনও করিম চাচার বুকে মুখ লুকিয়ে রেখেছে। আর বলছে ঠিক আছে আমি যাবো আপনার সাথে আপনার বাড়িতে। আমার খুব ভয় লাগছে এখানে। Please তাড়াতাড়ি আপনার বাড়িতে চলুন। করিম চাচা যেনো এই সুযোগ টার জন্য অপেক্ষা করছিল।
আবদুল চাচা বললো - ঠিক আছে করিম তুই তবে বৌদিকে নিয়ে বাড়িতে চলে যা আমি আর junaid এখন আসি। কাল দেখা হবে দোস্ত। রাত ভালো করে কাটাবি। বৌদির খেয়াল রাখিস। বলে করিম এর দিকে তাকিয়ে মুচকি হাসলো আর junaid আর আবদুল চাচা চলে গেলো গাড়ি ওখানে রেখে। কারণ গাড়ি নিয়ে এখন যাওয়া যাবে না। তাই ওরা গাড়ি থেকে নেমে হেঁটে চলে গেলো ওদের বাড়িতে। তখনো মা করিম চাচার কোলে বসে আছে। করিম চাচার বাঁড়াটা তখন মা এর পঁদে যেনো ফোঁস ফোঁস করে ছোবল মারছে। করিম চাচা বললো চলো বৌদি বাড়ির ভেতর চলো। তারপর না হয় সারারাত আমার কোলে বসে থাকবে। মা তখন চমকে উঠলো আর মা এর হুস ফিরলো এতক্ষন ধরে একজন পরপুরুষ এর কোলে বসে ছিল। মা লজ্জায় কিছু বলতে পারলো না। শুধু ধীরে ধীরে করিম চাচা কে রাগী ভাবে চোখ দেখিয়ে বললো কি সব বলছেন রাজ আর fardaan আছে। শুনতে পাচ্ছে। এটা বলেই মা লজ্জায় মুখ নিচের দিকে করে নিল। তারপর আমরা গাড়ি থেকে বাইরে এলাম। বাইরে আসতেই সেইমুহূর্তে খুব জোরে আবার একটা বিদ্যুৎ পড়লো। আর সাথে সাথে মা আবার লাফিয়ে গিয়ে করিম চাচাকে জড়িয়ে ধরলো।
(আজ হয়তো ভগবান ও চাইছিল মা করিম চাচার কোলে বসে থাকুক সারারাত)
মা (ধীরে ধীরে বলছে) - আমার খুব ভয় করছে (করিম চাচা কে জড়িয়ে ধরে) ।
আমি আর fardaan তখন একটু সামনের দিকে ছিলাম।
তখন করিম চাচা ফার্দান কে বললো - fardaan তুই রাজ কে নিয়ে ঘরে যা। আমি সুলেখা কে নিয়ে যাচ্ছি।
তখন fardaan আমাকে বললো চল ভেতরে আব্বু আর aunty আসছে পেছনে। আমি ঘুরে ঘুরে মা কে দেখছিলাম বারবার।
মা তখনো করিম চাচা কে ভয়ে জড়িয়ে ধরে চোখ বন্ধ করে দাড়িয়ে আছে। আর করিম চাচার বাঁড়াটা তখন ফোঁস ফোঁস করছে মা এর তলপেটে ধাক্কা খাচ্ছে। মা এর তখন এসব কিছু হুস নেই। মা চোখ বন্ধ করে দাড়িয়ে আছে চাচা কে জড়িয়ে ধরে আর বিড়বিড় করে বলে চলেছে আমার খুব ভয় করছে প্লীজ আমাকে নিয়ে চলুন ভেতরে।
করিম চাচা কে দেখলাম হটাত মা কে পাজকোলে তুলে নিলো। আর মা করিম চাচার গলা জড়িয়ে ধরে বুকের মধ্যে মুখ লুকিয়ে রেখেছে। আর চোখ বন্ধ করে আছে। বৃষ্টিতে দুজন ভিজে পুরো কাদা হয়ে গেছে। দূর থেকে লক্ষ করলাম মা এর পাছা টা ঝুলে আছে করিম চাচার হাতের মাঝখান দিয়ে। আর করিম চাচা পাজকলা করে মা কে নিয়ে আসছে বাড়ির দিকে। আর একটা অদ্ভুত জিনিস লক্ষ্য করলাম সেটা হলো করিম চাচার trouser এর ভেতর। Trouser এর ওপর এ করিম চাচার বাঁড়াটা ফুলে উঠেছে । আমি দেখে ভয় পেয়ে গেলাম । বাঁড়াটা ট্রাউজার এর ওপর থেকে এতটাই ফুলে উঠেছে দেখে বোঝা যাচ্ছে প্রায় 10inch এর মতো হবে আন্দাজ করলাম। করিম চাচা মা কে কোলে তুলে নিয়ে ঘরের ভেতর এলো। আমি আর fardaan আগেই ঘরে ভেতরে ছিলাম।
[+] 11 users Like Raj1238's post
Like Reply
#5
Khub valo lagche
Like Reply
#6
Durdanto update
Like Reply
#7
Extremely hot and erotic story
Like Reply
#8
ভালো শুরু মা যেন এইরকম ভালো ই থাকে
Like Reply
#9
Good story ...
Like Reply
#10
Puro ta sesh koren..onnoder moto incomplete kore rakhben na ata
banana :
Never Give Up banana 
Like Reply
#11
Osadharon suru vaii
Like Reply
#12
  ভালো হচ্ছে  clps চালিয়ে যান  horseride

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#13
শুরুটা বেশ ভালো, দেখা যাক কতদূর যায়!!
Like Reply
#14
মা করিম চাচার কোলে থেকে করিম চাচার গলা জড়িয়ে ধরে রেখেছে। আর করিম চাচার বুকে মুখ লুকিয়ে রেখেছে চোখ বন্ধ করে। করিম চাচা ভেতরে এলো মা কে নিয়ে। তারপর তারা ভেতরে আসতেই আমি মা কে ডাক দিলাম । 
আমি - মা ভয় পেওনা। কিছু হবে না তোমার করিম চাচা আছে তো ভয় পাচ্ছো কেনো। 
মা তখনো করিম চাচার কোলে ঝুলে আছে আমার সামনে। আমার গলা শুনেই মায়ের যেনো হুঁশ ফিরল। মা চোখ মেলে দেখে আমি সামনে। মা যেনো চমকে উঠলো। আর করিম চাচার কোল থেকে নামার চেষ্টা করতে লাগলো। কিন্তু করিম চাচা মা কে নাম করলোনা কোল থেকে। মা তখন করিম চাচার কোলে থেকে করিম চাচার দিকে তাকিয়ে বলল
মা - একি করছেন আমাকে নিচে নাম করুন। আমাকে কোলে নিয়ে আছেন কেনো। এখুনি আমাকে নিচে করুন। 
করিম চাচা - তুমি তো নিজেই বৃষ্টিতে আমাকে জড়িয়ে ধরে রেখেছিলে আর বিদ্যুৎ পড়তে গাড়ির মধ্যে আমার কোলে বসেছিলে। আর আমি তোমাকে ভেতরে নিয়ে এলাম। ভুলে গেলে তুমি?
মা (ঘাবড়েগিয়ে বলল)- আমি তখন ভয় পেয়েছিলাম । কিন্তু এখন আমাকে নিচে নাম করুন এখুনি। অসভ্য লোক কোথাকার। 
করিম চাচা - একি বলছো। এতক্ষণ তো নিজেই আমার কোলে ছিলে তখন অসভ্য মনে হয়নি। আর এখন বিপদ কাটতেই আমি অসভ্য হয়ে গেলাম। 
(মা তখন রাগী চোখে করিম চাচার দিকে তাকিয়ে ফিসফিস করে বলল)।
মা - আমাকে নিচে নাম করুন নাহলে খুব খারাপ হবে। 
(করিম চাচা হেসে বলল)
করিম চাচা - তুমি নিজেই নিজের ইচ্ছেতে আমার কোলে উঠেছ। এবার আমি যখন চাইবো আমার নিজের ইচ্ছে তে নাম করবো ।
তখন হঠাৎ করে মায়ের ফোন টা বেজে উঠলো।
মা এর বাগ টা আমার কাছে ছিল। আমি ফোন টা বাগ থেকে বের করতেই দেখলাম বাবা ফোন করেছে।
আমি মা কে বললাম বাবা ফোন করেছে।
মা এবার করিম চাচার কোল থেকে জোর করে নিচে নামার চেষ্টা করলো। কিন্তু করিম চাচা শক্ত হাত থেকে রেহাই পেলনা মা।
মা করিম চাচার সাথে পেরে উঠলো না।
মা - দেখুন আমার স্বামী ফোন করেছে চিন্তা করছে আমরা কখন বাড়িতে পৌঁছাবো। এবার দোয়া করে নিচে নাম করুন। আমার ভুল হয়েছে আপনার কোলে ওঠার জন্য। এবার প্লীজ আমাকে নিচে নামতে দিন ।
করিম চাচা মা কে বলল - ফোন টা রিসিভ করে বরের সাথে কথা বলো। কোনো প্রবলেম নেই আমার। দেখো কি বলছে ।
আমি তখন মা কে বললাম - মা তুমি করিম চাচার কোলে থাকো। করিম চাচা তোমাকে বিপদ থেকে উদ্ধার করেছে।  বিদ্যুৎ পড়লে তুমি তো কত ভয় পেয়ে যাও। আর করিম চাচা তো ভালো মানুষ তোমাকে কোলে রেখেছে যাতে তুমি আর ভয় না পাও।
মা - তুই তোর বাবার ফোন টা রিসিভ কর তাড়াতাড়ি। 
(আমি বাবার ফোন টা রিসিভ করলাম)।
আমি - hello বাবা।
বাবা - তোরা কোথায় আছিস এখন? আর তোর মা কোথায়? বাড়ি কখন পৌঁছাবি?
আমি - বাবা আমি আর মা তো fardaan এর বাড়ীতে এসেছি। আবদুল চাচার গাড়ি টা খারাপ হয়ে গেছিল মাঝ পথে। আর পাশেই fardaan এর বাড়ি ছিল। তাই আমরা করিম চাচার বাড়িতে এসেছি। আর মা তো করিম চাচার কো...( পুরো টা বলতে না বলতেই মা আমাকে ধমক দিয়ে তাড়াতাড়ি বললো তুই আমাকে ফোন টা দে)।
আমিও চুপ করে গেলাম আর ফোন টা মা কে দিলাম।
মা তখনো করিম চাচার কোলে ঝুলে আছে। করিম চাচা আর মা দুজনেই ভেজে অবস্থায় আছে তখনো। আর সেই অবস্থায় মা বাবার সাথে ফোন এ কথা বলছে।
মা - শোনো। তুমি চিন্তা করোনা , মাঝ রাস্তায় গাড়ি খারাপ হয়ে যেতে আমি আর কোনো উপায় না পেয়ে তোমার ছেলের বন্ধুর বাড়িতে এসেছি। বৃষ্টি তো থামার নাম নিচ্ছেনা কি করবো বলো এখন কি করে বাড়ি যাবো?
বাবা - হ্যাঁ কি করবো আমিও বুঝতে পারছি না। এরকম ভয়ংকর বৃষ্টি হচ্ছে যে বলার নয়। আচ্ছা তুমি fardaan এর বাবা কে ফোন টা দাও তো কিছু উপায় হয় কিনা দেখি। উনি যদি কোনো কিছু সাহায্য করতে পারেন।
(মা তখন করিম চাচা কে বলল কথা বলতে বাবার সাথে)। 
কিন্তু করিম চাচার দু হাত তো বন্ধ কারণ দু হাত এ তো করিম চাচা মা কে তুলে রেখেছে কোলে। তাই করিম চাচা বলল loudspeaker দিতে। মা নিজেই ফোন টা হাত এ ধরে রেখে ফোনটা loudspeaker দিল। 
করিম চাচা - hello দাদা কোনো চিন্তা করবেন না। বলুন আমি যদি কোনো সাহায্য করতে পারি।
বাবা - এরকম বৃষ্টিতে তো বাইরে আসা সম্ভব নয় আমি রাজ আর তার মা কে নিয়ে খুব চিন্তায় আছি। রাত ও হলো অনেক । কি করা যায় ভাবছি। 
করিম চাচা - আপনি চিন্তা করবেন না। আমার বাড়িতে কোনো অসুবিধে নেই আপনার ছেলে আর স্ত্রীর।
এটা কে নিজের বাড়ি মনে করতে পারেন ।
কোনো অসুবিধে নেই। বৃষ্টি কমলেই আমি ওদের বাড়িতে দিয়ে আসবো।
বাবা - thanks দাদা। আপনি না থাকলে যে কি হতো । আর আপনাকে যে কি বলে ধন্যবাদ দেবো বুঝতে পারছি না। 
করিম চাচা তখন মা এর দিকে তাকিয়ে বলল - ধন্যবাদ দিতে হবে না। রাজ তো আমার ছেলের মতোই। চিন্তার কোনো কারণ নেই বিপদে তো সাহায্য করতে হবে। 
বাবা - ঠিক আছে যদি বৃষ্টি কমে তবে ওদের একটু বাড়িতে ছেড়ে দিয়ে যাবেন প্লীজ। নাহলে বৃষ্টি একটু বন্ধ হলে আমি আপনার বাড়িতে যাচ্ছি।
করিম চাচা - আপনাকে আর চিন্তা করতে হবে না আমি ওদের ছেড়ে দিয়ে আসবো বাড়িতে আপনি নিশ্চিন্তে থাকুন।
বাবা - হ্যাঁ ঠিক আছে। 
করিম চাচা (তখনো মা এর চোখে তাকিয়ে আছে)- আর আপনার স্ত্রী তো বিদ্যুৎ পড়লে খুব ভয়  পায় দেখলাম।
বাবা ( হেঁসে বলল) - হ্যাঁ সে বরাবর একটু ভয় পায় এইসব।
করিম চাচা - আর বাইরে যা বৃষ্টি হচ্ছে আমরা তো গাড়ি থেকে নেমে বাড়ি পর্যন্ত আসতে না আসতেই ভিজে কাদা হয়ে গেছি।
বাবা - সে কি বলছেন । 
(বাবা তখন মা কে ফোন টা দিতে বললো)
মা - হ্যাঁ বলো।
বাবা - ভিজে গেছো পুরো ?
মা -  হ্যাঁ গো। 
বাবা - কাপড় তো নিয়ে যাওনি সাথে কি করবে ঠান্ডা লেগে যাবে তো।
মা - চিন্তা করোনা কিছু হবে না । রাজ ভিজেনি আমি ভিজে গেছি। 
বাবা - দেখো ওদের বাড়িতে কোনো পরার মত কিছু পেলে পরে নিও ভিজে কাপড়ে থেকোনা । সর্দি জ্বর এ পড়বে তবে।
মা - আচ্ছা দেখছি।
বাবা - হ্যাঁ যাও আগে কাপড় টা বদলে নাও। 
মা - হ্যাঁ রাখো তুমি ফোন টা আর খেয়ে নেবে কিছু। চিন্তা করো না কিছু হবে না।
বাবা - তুমি আর রাজ আমার সব। চিন্তা তো হবে। 
( ফোন তখনো স্পিকার এ আছে আর মা করিম চাচার কোলে) ।
বাবা - I love you darling.
মা ( লজ্জা পেয়ে গেলো) - hmm রাখো।
বাবা ফোন টা কেটে দিলো।
করিম চাচা তখন মা কে বলল - চলো তবে শাড়ী টা বদলে নাও ।
মা - হ্যাঁ এবার তো নিচে নাম করুন আমাকে ।
করিম চাচা - চলো তোমাকে room পর্যন্ত ছেড়ে দিয়ে আসি। 
( বলেই মা কে কোলে করে সেরকম অবস্থায় নিয়ে একটা  room এ চলে গেলো) ।
আমি আর  fardaan তখন সোফায় বসেছিলাম।
আমি পেছন ঘুরে দেখলাম মা করিম চাচার কোলে ঝুলে আছে আর করিম চাচার সাথে কথা বলতে বলতে একটা রুম এ ঢুকে গেলো। আমি আর fadaan পেছনে গেলাম তাদের।
Room এ ঢুকতেই দেখলাম করিম চাচা মা কে নিচে নাম করলো। শেষ পর্যন্ত মা রেহাই পেল।
(একজন মুসলিম লোকের কোলে এতক্ষণ ছিল আবার নিজের ছেলের সামনেই। করিম চাচার ও অনেক সাহস দেখলাম। আর মা নিজের স্বামীর সাথে ফোন এ কথা বলল তাও একজন মুসলিম লোক এর কোলে ঝুলে থেকে) ।
যাইহোক শেষ পর্যন্ত মা করিম চাচার হাত থেকে রেহাই পেল। 
করিম চাচা - দেখো আমার বিবি নেই। অনেক আগে মারা গেছে। Fardaan এর বয়স তখন 5 বছর ছিল। তাই e বাড়িতে মেয়ে মানুষ এর পোশাক পাবেনা। যা পাবে ছেলের পোশাক।
মা - থাক তবে। আমি গা মুছে নেবো। ড্রেস চেঞ্জ করার প্রয়োজন নেই।
করিম চাচা - না এরকম বললে হবে। ঠান্ডা লেগে গেলে তখন তোমার শরীর খারাপ হবে। 
মা - না কিছু হবে না।
করিম চাচা - সে বললে কি হয়। 
( করিম চাচা তখন নিজের একটা লুঙ্গি বের করে দিলো, আর একটা তোয়াল দিলো মা কে)
করিম চাচা - এই নাও তোয়ালে গা মুছে নিয়ে লুঙ্গি টা শাড়ী মত পরে নাও।
( বলেই মা কে বাথরুম টা দেখিয়ে দিলো আর মা লুঙ্গি আর তোয়াল টা নিয়ে বাথরুম এ ঢুকে গেলো) ।
[+] 8 users Like Raj1238's post
Like Reply
#15
Jompesh update
Like Reply
#16
Awesome and amazing update
Like Reply
#17
Absolutely wonderful,mind blowing awesome and thrilling update! Hats off.Keep going buddy.
Like Reply
#18
Osadharon lekha hochye boss
Like Reply
#19
শুরু টা অনেক ভালো
Like Reply
#20
Durdanto mayer voi er jonnoi sotitto noshto hobe
Like Reply




Users browsing this thread: 4 Guest(s)