Thread Rating:
  • 3 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Gay/Lesb - LGBT বর্ষা এবং তার অজাচার পরিবার- ৫
#1
Smile 
গাড়ির ভিতর আমি ঘুমিয়ে ছিলাম। আমার ঘুম ভাঙ্গলো আসলাম কাকা আমার দুধের বোটা কামড়াচ্ছিলো। আমি কাকাকে একটা ডিপ কিস করে গাড়িতে উঠে বসলাম। তারপর শাড়ি আর ব্লাউজ ঠিক করে আসলাম কাকার ধনটা একটু কচলিয়ে আমি বাড়ির ভিতর ঢুকে গেলাম। ঘড়িতে দেখলাম বাজে ৮:৩০ টা। আমি বাসায় ধুকে দেখলাম দাদু টিভি দেখছে আর বোনের দুধ কচলাচ্ছে। আমি পাশের রুম থেকে মায়ের মোনিং এর শব্দ পাচ্ছিলাম। বুঝলাম বড়দা মাকে চুদছে। আমি সরাসরি বাথরুমে চলে গেলাম। তারপর নিজের প্রথমে নিজের বাট প্লাগটা খুলে সেটা খানিকক্ষুন চুষে খেলাম। পুটকিটা খুচিয়ে খুচিয়ে কাকার মালগুলো বের করলাম। উমম খুবই টেস্টি। সাবান দিয়ে প্রায় এক ঘন্টার মতো শাওয়ার নিলাম। শাওয়ার থেকে বেরিয়ে একটা আমার লং লেস ব্লাক লিঙ্গারিটা পড়ে নিলাম ভিতরে কিছুই পড়লাম না। লিঙ্গারিটা এতটাই পাতলা যে আমার নুনু আর দুধ দুটোই আবছা দেখা যাচ্ছে। তারপর চুলটা স্ট্রেট করে বেশ মেকআপ করে চোখে কাজল দিলাম। বেশ গাঢ় করে ঠোটে লিপস্টিক দিয়ে নিজেকে একবার দেখে নিলাম। বড়দা সন্তুষ্ট হবে তো? তারপর বিছানায় বেশ খানিকটা গোলাপ এর পাপড়ি বিছিয়ে দিলাম। আজ আমাদের ফুলশয্যা বলে কথা।
আমি বড়দার জন্য অপেক্ষা করতে লাগলাম। আমি সচারচর রাতে কিছু খাইনা আমার স্লিম বডি ডায়েটে রাখার জন্য। এর মধ্যে দাদুর রুমে গিয়ে দাদুকে একবার ব্লোজব দিয়ে আসলাম। রুমে এসে দেখি দাদা আমার জন্য অপেক্ষা করছে। আমাকে দেখে মুচকি হেসে বলল- বাহ রুমটা বেশ সাজিয়েছিস তো।
আমি বললাম- আমাদের ফুলশয্যা বলে কথা।
দাদা উঠে দাড়ালো আমাকে একবার পরখ করে বলল- আমার কাছে আয়।
আমি মাথা নিচু করে দাদার কাছে গেলাম। দাদা আমার কপালে একটা চুমু খেলো। তারপর বলল- চল শুরু করি। আমি বললাম- আগে ঔষুধটা খেয়ে নাও। আমরা দুজনেই ভায়াগ্রা একটা একটা করে খেয়ে নিলাম। তারপর শুরু হলো আমারদের আসল খেলা। দাদা আমাকে বিছানায় শুইয়ে এলো পাতাড়ি চুমু খেতে লাগলো। লিঙ্গারির উপর দিয়েই আমার দুধ দুটো দলাই মালাই করতে লাগলো। তারপর আমার লিঙ্গারির লেসটা খুলে ফেলল। এরপর আমার নিপল একটা চুষতে লাগলো আরেকটা দুধ টিপতে লাগলো। দাদার এমন অত্যাচারে আমি পাগল হয়ে যাচ্ছিলাম। তার উপর আমরা দুজনেই ভায়াগ্রা খাওয়া। দাদার বাড়া আর আমার নুনু ফেটে যাচ্ছিলো মনে হয়। আমি দাদাকে বললাম- কামড়াও দাদা আমার দুধ দুটো আচ্ছা মতো কামড়াও। কামড়ে ছিড়ে ফেলো।
দাদা আমার কথা মতো খুব জোড়ে জোড়ে কামড়াতে লাগলো। তারপর আমি দাদাকে শুইয়ে নিজে দাদার দুধের বোটা দুইটা চুষতে শুরু করলাম। দাদা আমার চুল মুঠি করে আমাকে কিস করতে লাগলো। আমি আমার লিঙ্গারি খুলে পুরো নগ্ন হয়ে গেলাম। তারপর দাদার আন্ডারপ্যান্ট থেকে দাদার বাড়াটা বের করলাম। দাদার বাড়াটা কম করে হলেও ৭.৫’’ হবে। আর বাবার চাইতে বেশ মোটা। আমার হাতে ফিট হয় না। আমি দাদার বাড়াটা বের করে প্রথমে মুন্ডিটা বের করলাম। মুন্ডির মুখটা একটু চাটতেই দেখলাম দাদার প্রিকাম বের হয়ে আসছে। আমি সেগুলো খেতে থাকলাম। দাদা অস্থির হয়ে মোন করতে লাগলো।
তারপর আমি বাড়াটা পুরোটা মুখের মধ্য নেওয়ার চেষ্টা করলাম। পুরোটা হলো না। তারপর বেশ করে চুষতে লাগালাম। দাদা আমার চুলের মুঠি ধরে আমার মাথা আগা পিছু করতে লাগলো। আমি বেশ সময় সময় নিয়ে দাদার বাড়াটা চুষতে লাগলাম। লালা আমার মুখ বেয়ে পড়ে বিছানা ভিজে যাচ্ছিলো। তারপর দাদা আমাকে বিছানা থেকে নামালো আর হাটু গেড়ে বসালো। ঠাস ঠাস করে চার পাচটা চড় আমার দুধের উপর মারলো। আমি ব্যাথায় ককিয়ে উঠলাম। তাও আমার উত্তেজনা যেনো শতগুনে বেড়ে গেলো। আমি কুকুরের মতো নিজের জিহ্বা বের করে দাদার দিকে তাকিয়ে ছিলাম। দাদা আমার মুখে তার বাড়াটা ভরে আমাকে মুখচোদা দিতে শুরু করলো। দাদার এতো মোটা বাড়ায় আমার মুখে হচ্ছিলো না। তাও দাদা পুরোটা ভরে দিতে চাচ্ছিলো। আমি গগগগগ আওয়াজ করতে লাগলাম। লালা এবার আমার মুখ বেয়ে পড়ে আমার পুরো বুক ভিজিয়ে দিচ্ছিলো। প্রায় দশ মিনিট মুখ চোদা দেওয়ার পর দাদা তার প্রথম মাল আমার মুখে আউট করলো। আমি পুরোটা গিলে নিলাম। দাদার ফ্যাদা বাবার চাইতে একটু বেশি মিষ্টি হয়। তারপর দাদা বিছানায় শুয়ে পড়লো। আমি আমার লিঙ্গারিটা গায়ে জড়িয়ে একটু রুমের বাইরে গেলাম পানি খাওয়ার জন্য। রান্নাঘরের পাশের রুমটা হলো ইশিকার। সেই রুম থেকে ইশিকার চিৎকারের আওয়াজ পাচ্ছিলাম। দরজাটা হালকা ভেড়ানো। আমি দেখলাম মা ইশিকার পাছায় একটা মোটা শসা ভরে ইশিকাকে চুদছে। আমার হালকা হাসি পেলো। তারপর ফ্রিজ থেকে একটা মদের বোতল আর কিছু চানাচুর নিয়ে আমি আমার রুমের দিকে গেলাম। দেখলাম দাদা আমার বিছানায় বসে আছে। আমার লেসটা খোলাই ছিলো। আমার দুধ আর নুনু দেখা যাচ্ছিলো্। তা দেখেই দাদার বাড়া আবার দাড়িয়ে গেলো। আমি হালকা হেসে দাদাকে গ্লাসে কিছুটা মদ দিলাম আর নিজের জন্য কিছুটা নিলাম। মদ খাওয়া শেষে আমরা আবার শুরু করলাম আমাদের খেলা। দাদা এবার আমাকে বিছানায় শুইয়ে আমার পা দুটো ফাক করে আমার পোদ চাটা শুরু করলো। তার জিহ্বা আমার পাছার ভিতর একদম ঢুকিয়ে দিচ্ছিলো। আমি কাম উত্তেজনায় খানিকটা গ্লাসে থাকা মদ আমার পাছার গোড়ায় ঢালতে লাগলাম। দাদা তা চুক চুক করে খাচ্ছিলো। আমি সে অবস্থায় একবার মাল খসালাম। তারপর সে মাল চেটে খেয়ে নিলাম। এরপর দাদা উঠে দাড়ালো। আমার কোমরের নিচে একটা বালিশ রেখে তার বাড়াটা আমার পুটকির ফুটো বরাবর সেট করল। তারপর এক ধাক্কায় তা ঢুকিয়ে দিলো। ব্যাথায় আমার কান্না পেয়ে গেলো তাও আমি দাদার বাড়া আমার পুটকি দিয়ে কামড়ে ধরলাম। দাদা আমাকে রামথাপ দেওয়া শুরু করলো। আর কিছুক্ষুন পর পর আমার দুধ দুটোয় চড় মারছিলো।
-     আহহ দাদা চোদ আমাকে চুদে ফাটিয়ে দে আমার পোদ। আমার দুধ দুটো টিপে ফাটিয়ে দে। দেখ তোর হাতের ছাপ পড়ে গেছে। উমম আহহহ চোদ দাদা আরো জোরে চোদ। তোর বেশ্যা মাগি হিজড়া বোন কে চুদে চুদে মেরে ফেল।
-     উমমম আহহহ খানকি মাগিরে তোর গাড় মারতে যে এতো মজা। তোর মতো চোদানি মাগি আর কোথাও নেই।
-     আহহহ আহহহহ ফাক মি ইয়েস ইয়েস ফাক মি হার্ডার। দাদা আমার দুধের বোটাটা কামড়া দাদা।
দাদা আমার কথা মতো আমার নিপলগুলো কামড়াতে লাগলো। আমি দাদার কোমড় পেচিয়ে ধরলাম। দাদা তার চোদার গতি আরে বাড়িয়ে দিলো। প্রত্যেকটা থাপ যেনো আমার পোদ ছিড়ে দিচ্ছিলো। আমি দাদার চুল টেনে দাদাকে কিস করতে লাগলাম। দাদা আমার ঠোট কামড়ে ধরলো।
-     ফাক মি উমমম আহহহ ফাক উমমম আহহহ  আহহহ ফাক খানকিরপোলা আরো জোরে চোদ।
দাদা আমার কথা শুনে টানা ছয়-সাতটা চড় মারলো আমার দুধে। ব্যাথায় আমার চোখ দিয়ে পানি পড়ছিলো। তাও আমি বলে যাচ্ছিলাম- ইয়েস ইয়েস। ফাক মি হার্ডার। চোদ আমাকে দাদা।
-     পোদমারনি আমার তোর মতো বেশ্যা যেনো সবার বোন হয়ে জন্মায়। তোকে কালকে রাস্তার লোক দিয়ে চোদাবো।
-     চোদাস দাদা। আমার পুটকিতে অনেক জ্বলন। বাড়া দেখলেই আমার পুটকিটা চুলকাতে থাকে।
-     ডগি স্টাইলে আয়।
আমি ডগি স্টাইল পজিশনে বিছানায় বসলাম। দাদা তার বাড়াটা ভরে আবার আমায় রাম থাপ দেওয়া শুরু করলো আর আমার দুধ দুটো টিপে ফাটিয়ে ফেলছিলো। সারা রুম ভর্তি শুধু একটাই আওয়াজ থাপ থাপ।
এর পর নানান পজিশনে দাদা আমাকে চুদেছে- কখনো মিশনারি, কখনো কাউর্গাল, কখনো ডগি, কখনো সাইড ফাক, বেশ কয়েকবার কোল চোদা, দেওয়ালের সাথে সাটিয়ে, কখনো বেলকনিতে। এর মাঝে আমি চার বার মাল আউট করেছি। আমরা প্রায় চার ঘন্টার মতো চোদচুদি করেছি। শেষমেষ দাদা আমাকে মিশনারি পজিশনে যখন তার রামঠাপ দিচ্ছিলো আমি দেখলাম ঘড়িতে সাড়ে তিনটা বাজে। তাও দাদা আমাকে ঠাপিয়েই যাচ্ছে। আমি দাদাকে জড়িয়ে ধরে দাদার পিঠ খামচে ধরলাম। আর বেশ শক্তি দিয়ে দাদার বাড়াটা আমার পুটকি দিয়ে খামচে ধরলাম। দাদা তার অন্তিম থাপ গুলো দিতে থাকলো আর আমার ঘাড়ের বিভিন্ন যায়গায় কামড়াতে লাগলো।
-     উমম বর্ষা আমার হবে। আমি মাল ফেলবো।
-     দাদা আমার মুখের উপর ফেলো দাদা। আমি ফেসিয়াল নিবো।
-     আয় তাহলে।
আমি বিছানায় উঠে বসে দাদার বিচিটা চুষতে লাগলাম আর দাদার বাড়াটা খিচতে লাগলাম। দাদা ২ মিনিট পর তার ৭ম বারের মতো মালটা আমার মুখে ফেললো। খুবই অল্প এবং পাতলা তবে তাতে আমার চোখ মুখ ভরে গেলো। আমি সেই মাল পুরোটা আমার মুখে মেখে নিলাম। তারপর দাদা আমার কপালে চুমু খেয়ে বলল- আমার অনেক জোরে প্রসাব পেয়েছেরে। তুই শুয়ে পড় আমি একটু মুতে আসি। ]
-     আমি থাকতে তুমি বাথরুমে কেনো যাবে। তুমি আমার শরীরেই মুতে দাও প্লিজ দাদা।
দাদা খুবই নোংরা একটা হাসি হাসলো বলল- তুই নোংরামিও পারিস। আয় বস।
দাদা আমার মুখের উপর মুতে দিলো। আমি খানিকটা খেলাম বাকিটা দিয়ে নিজের চুল আর শরীর ভেজালাম। তারপর দাদা বিছানায় লাফ দিয়ে শুয়ে পড়লো।
আমি একবার আয়নায় নিজের দিকে তাকালাম। আমার চোখের কাজল পুরো মুখে লেপ্টে আছে। আমার পুরো ঠোটের চারপাশে লিপস্টিকের লালচে ভাব, চুল ভিজা এবং এলোমেলো, শরীরের বিভিন্ন জায়গায় দাদার দেওয়া লাভ বাইট, দুধ দুটো যেনো এখনো জ্বলছে একদম রক্তজমাট লাল ভাব আর দাদার হাতের ছাপ, পিঠে তো জায়গায় কামড়ের দাগ, পাছায় খালি চড়ের দাগ, পুটকির ফুটোটা একদম হা হয়ে আছে।
আমার নিজেকে দেখে খানিকটা হাসি পেলো। তারপর অহংকার হতে লাগলো। কয়জন পারে এমনটা হতে? আমি আমার পাছা গুতিয়ে খানিকটা মাল বের করে খেলাম আর খানিকটা আমার নিপলে মেখে নিলাম। তারপর দাদাকে জড়িয়ে শুতে এলাম। দাদা এবং আমার দুজনের বাড়াই এখনো খানিকটা শক্ত হয়ে আছে। ভায়াগ্রার ফল এখনো বোধহয় শেষ হয়নি। আমি দাদাকে জড়িয়ে ঘুমাতে গেলাম। আমি জানি সকাল বেলা দাদা ঘুমের থেকে উঠেই আবার আমাকে চোদা শুরু করবে। চুদুক যতো ইচ্ছা। দাদা আমার পাছা ধরে আমাকে কাছে টেনে নিলো। দাদার বাড়ার সাথে আমার নুনু ঘষা খাচ্ছে। আহ সে কি স্বর্গীয় অনুভূতি।
সকালবেলা কি হলো জানতে সাথেই থাকুন।
[+] 1 user Likes khankimagideradda's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: 613pt-Ot8-Hw-L-AC-SX522.jpg]
Like Reply
#3
আপডেট চাই
Like Reply
#4
(23-03-2024, 04:00 PM)Raj Pal Wrote: আপডেট চাই

already new update posted, waiting for admins approval
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)