Thread Rating:
  • 2 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Gay/Lesb - LGBT বর্ষা এবং তার অজাচার পরিবার- ৪
#1
Tongue 
চা বাগানের খানিকটা ভিতরে আমাদের ড্রাইভার কাকার বাসা। কাকা বাসার থেকে খানিকটা দূরে গাড়িটা রেখে আমরা দুজনেই গাড়ি থেকে নেমে গেলাম। তারপর কাকা আশেপাশে দেখে আমার কোমড় ধরে আমাকে কাছে টেনে রাস্তায়ই একটা কিস করলো। আমিও এই ফাকে কাকার বিচিটা একটু ডলে দিলাম। তারপর বললাম- জলদি চলো তোমার বাসায়।
কাকার বলল- হুম চল জলদি।
কাকার বাসায় ঢুকে দেখলাম একটাই রুম। একটা বিছানা আর কিছু মাল সামান। বাসার ভিতরে ছোট একটা বাথরুম। বাসায় ঢুকেই কাকা প্রথমে গেট বন্ধ করে নিলো। আমি খুবই উত্তেজিত অনুভব করছিলাম। তারপর কাকা আমার কাছে এসে আমাকে ডিপ কিস করা শুরু করলো। কাকার পান খাওয়া ঠোট দুটো আমার ঠোটকে কামড়ে খেয়ে নিচ্ছিলো। আমি কাকার কিসের সাথে তার পান খাওয়া মুখের গন্ধ অনুভব করছিলাম। কাকা কিস করতে করতে আমার পাছায় দু তিনবার চড় মারলো। আমি কাকার চুল ধরে আরো ডিপ কিস করতে লাগলাম।
কিস শেষে কাকা আমাকে বিছানায় ঠেলে ফেলে দিলো। আমি কাকার দিকে তাকিয়ে মুচকি হাসলাম। কাকা তার শার্ট খুলতে লাগলো। তারপর আমার শাড়ি হাটু পর্যন্ত উঠিয়ে আমার রানের কাছে কয়েকটা চুমু খেলো। আমি বুঝতে পারলাম বুড়ো ভালোই রোমান্টিক আছে। আমি কাকাকে জিজ্ঞাসা করলাম-কাকা তোমার বউয়ের বয়স কতো?
কাকা আমার নুনু ডলতে ডলতে বলল- আমার প্রথম বউ বছর দুয়েক আগে মারা যায়। তারপর নতুন একজনকে  বিয়ে করেছি তার বয়স তোর চাইতে একটু বেশি হবে।
-     কই তোমার বউয়ের ছবি দেখাও দেখি।
কাকা তার বউয়ের ছবি দেখালো। বেশ মিষ্টি দেখতে বউটা। আমার মা দেখলে এর সব রস ছিড়ে খেয়ে নিবে। কাকা আমার নাভির কাছে খানিকক্ষুন চুমু খেয়ে তারপর আমার আচল সরিয়ে আমাকে একবার মন ভরে দেখলো। তারপর সে আমার উপর একদম ঝাপিয়ে পড়লো। আমার গলা আর ঘাড়ের কাছে এলো পাতাড়ি চুমু খেতে লাগলো। আমিও কাকাকে যতোটা পারলাম কাছে টেনে নিতে থাকলাম। কাকা চুমু খেতে খেতে আমার ব্লাউজ এর ফিতা খুলে আমার একটা দুধ বের করে তা টিপতে লাগলো। তারপর কাকা আমার দুধ খেতে লাগলো। আমি ও আনন্দে মোন করতে করতে কাকাকে বলতে লাগলাম- আরো জোরে চোষো কাকা। কামড়াও আমার নিপল দুইটা। কামড়ে ছিড়ে ফেলো।
এরপর কাকা আমার ব্লাউজ পুরো খুলে ফেলল। তারপর দুইটা নিপলই আমার খুব কামড়াতে লাগলো। আমি ব্যাথায় আর আনন্দে কাকার চুল খামচে ধরলাম। কাকার তারপর একটু সময় নিয়ে আমার দুধের বোটা চুষতে চুষতে বলল- কি দুধ বানিয়েছিস মাগি। কেউ তোর ল্যাওড়া না দেখলে বলতেই পারবে না যে তুই একটা হিজড়া।
-     আহহ কাকা। সবই তোমাদের আর্শিবাদ। তোমরাই তো আমার দুধ টিপে টিপে এমন করেছো। আমার পুরো শরীরের যা রস সব তো ইশ্বর দিয়েছে তোমাদের পান করানোর জন্যই। সেই ছোট থেকে আমি বাড়ির বড়দের চোদা খেয়ে খেয়ে আজ একটা র্পূন হিজড়ায় পরিনত হয়েছি।
-     তা তোর বাবা কি এখনো তোকে চোদে?
-     হুম অবশ্যই। প্রতিরাতে বাবাই তো আমার বিছানা গরম করে।
-     তা আমাকে আরেকদিন সুযোগ দে না তোর বিছানায়?
-     দেবো কাকা। অবশ্যই দেবো। এতোদিন শুধু তোমার বাড়া চুষে দিয়েছি। আজ তোমাকে সব দিবো। এরপর থেকে সব দেবো। উমম কাকা আহহহ কি চুষসোগো কাকা। কামড়াও উমম কাকা মাদারচোদ কামড়ে ছিড়ে ফেল।
কাকা খুব জোড়ে আমার দুধে একটা চড় মারলো। সাথে সাথে তার চারটা আঙ্গুলের ছাপ আমার দুধে বসে গেলো। আমি ব্যাথায় ককিয়ে উঠলাম। কাকা এবার আমার পাছার সামনে বসলো। তারপর আমার দু পা উপরে করে আমার পাছার ফুটো চাটতে লাগলো। আমি আনন্দে মোন করতে লাগলাম জোড়ে জোড়ে। পাছা চাটার পর কাকা বলল- আমার ধনটা চুষে দে।
আমি শাড়ি খুলে উঠে বসলাম। তারপর কুকুড়ের মতো কাকার ধনের সামনে বসে কাকার ধনটা আচ্ছা মতো চুষতে লাগলাম। বাড়া চোষার সময় আমি একটু স্লপি টাইপ পছন্দ করি তাই কাকাকে ডিপ থ্রোট দিতে লাগলাম। লালা আমার মুখ বেয়ে পড়তে লাগলো। কাকা এক পর্যায়ে আমায় মুখ চোদা দিতে লাগলো। আমি গগগগ করতে লাগলাম। তারপর মুখ থেকে তার বাড়াটা সরিয়ে আমার গলাটা টিপে ধরলো। তখন কুকুরের মতো আমার জিহ্বা বের হয়ে আসলো। তারপর কাকা আমাকে ঠেলে বিছানায় শুইয়ে দিলো এবং তার বাড়াটা আমার পাছায় সেট করলো। আমি একবার কাকার দিকে তাকালাম তারপর নিজের খানিকটা থুতু নিয়ে পাছার ফুটোয় লাগিয়ে নিলাম। তারপর কাকার দিকে তাকিয়ে বললাম- কাকা এক ধাক্কায় সবটা ঢুকাবে।
কাকা একটা পৈশাচিক হাসি দিয়ে বলল- মরে যাবি তো।
আমি বললাম- তোমার ধন নিতে গিয়ে যদি আমার মারা যাই তাতে আমার কোনো দুঃখ থাকবে না।
কাকা বেশ খানিকক্ষুন শব্দ করে হাসলো তারপর বলল- ঠিক আছে তাহলে তাই হবে।
কথাটা বলেই কাকা এক ধাক্কায় তার ৮’’ ধনটা আমার পুটকির ভিতর চালান করে দিলো।
আমি ব্যাথায় কুকিয়ে উঠলাম। তাও কাকার ধন কামড়ানো ছাড়লাম না। ব্যাথায় আমার চোখ দিয়ে পানি বের হয়ে গেল। কাকা হয়তো একটু সময় নিতে দিতে চেয়েছিলো তবে আমি কাকাকে বললাম- না কাকা থেমো না। তুমি আমায় রামথাপ দিয়ে যাও। এরপর কাকা আমার শরীর এর উপর খানিকটা নিজের শরীর ছেড়ে দিয়ে আমাকে জন্মের মতো রামথাপ দেওয়া শুরু করলো। আমি আমার পা দিয়ে কাকার কোমড় জড়িয়ে ধরলাম। কাকার খাটে ক্যাচ ক্যাচ আওয়াজ হতে লাগলো। আমি ব্যাথায় ও আনন্দে চিৎকার করতে লাগলাম। কাকা আমার ঠোটে ডিপ কিস করতে লাগলো। আমি কাকার পিঠে আমার নখ দিয়ে আচড় কাটতে লাগলাম। কাকা এই বয়সে এতো জোরে জোরে থাপাতে পারবে তা আমার কাছে অবিশ্বাস্য মনে হচ্ছিলো।
-     উমম কাকা। সেই সুখ দিচ্ছো। আমায় থাপাতে থাপাতে মেরে ফেলো।
-     হুম রে বেশ্যা মাগি তোর পুটকি মেরে আমি সেই সুখ পাচ্ছি। তোর পুটকি বাজারের কোনো মাগির চাইতে কম নারে।
-     উমম কাকা আহহহ চোদো। সারা জীবন তোমার বেশ্যা মাগি হয়ে থাকবো কাকা। তোমার খানকিকে কি তুমি এই ভাবেই চোদো?
-     নারে ও আমার সাথে একেবারেই পারে না রে। ওরে চুদে আমি একদমই মজা পাইনা। উমম আহহহ ও এখনো পর্যন্ত ওর পুটকি মারতে দেয়নি।
-     আহহহহ উমমমম উমম কাকা আহারে, তোমার বুঝি পুটকি মারার অনেক শখ?
-     হুমরে তোদের পরিবারের তোর, তোর মা আর তোর বোনের পুটকি দেখলেই আমার ধনটা শক্ত হয়ে যায়। তোদের পরিবারে সবচাইতে পাছা হচ্ছে তোর মার। তোর মার পুটকি দেখলেই ইচ্ছা করে আমি যেনো সারাদিন সেটাতে মুখ গুজে বসে থাকি। আহহহ উমম ।
-     উমম কাকা আরো জোরে করো। চুদে আমার পুটকিটা ফাটিয়ে দাও।
-     উমম আহহহ খানকি মাগি তোর পাছায় এতো চুলকানি সব আজকে মিটিয়ে দেবো।
-     আহহ কাকা দাও। আমার মতো চোদানি মাগির পাছায় এক সাথে দুইটা বাড়া দিলেও হবে না। আচ্ছা কাকা শেষ কবে আমার মাকে চুদেছো?
-     উমমম উমম তোর মাকে আমার চোদা হয় যখন তোর মা বাজারে যায়। এলাকায় বের হলে তোর মাকে আমরা কেউই ছাড়ি না চুদতে।
-     আমার বোন কে চুদেছো?
-     হুমম তোর বোন একদিন আমার বাসায় আমার বন্ধুদের সাথে করেছিলো।
-     কবে? উমম আহহহ
-     হবে ছয় সাত মাস আগে।
-     ওহহ উমমম আহহহ কাকা। আমি তোমার ধনের উপর বসে চোদা খাবো।
কাকা আমার কথা শুনে তার ধন বের নিজে বিছানায় শুয়ে পড়লো। তারপর আমি কাকার ধনের উপর এসে তার বাড়টা আমার ফুটো বরাবর সেট করে সেটায় বসে পড়লাম। তারপর সেটার উপর উঠবস করতে লাগলাম। কাকা ও আমি দুজনেই কামের আগুনে জ্বলছিলাম। পুরো রুম ভর্তি শুধু থাপ থাপ আওয়াজ হচ্ছিলো। আমি কাকার বুকের পশম সরিয়ে কাকার নিপলে চিমটি কাটছিলাম। তারপর আমি একবার নিজের মাল আউট করলাম। কিছুক্ষুন পর কাকা বলল- আমার হবে। আমি কাকার নিপল চুষা শুরু করলাম। কাকা শেষ দিকে কয়েকটা রাম থাপ দিয়ে আমার পাছার ভিতর মাল আউট করলো। আমি কিছুক্ষুন কাকার নিপল চুষলাম। তারপর কাকার বাড়াটা চুষে পরিস্কার করে দিলাম।
কাকা বলল- গোসল করে নে?
-     না কাকা আমি চাই তোমার শরীরের গন্ধ আরো কিছুক্ষুন আমার শরীরে থাকুক।
কাকা হালকা হাসলো। বলল- ঠিক আছে তাহলে পাছাটা তোর পরিস্কার করে নে। না হলে মাল বেড়িয়ে তোর শাড়ি নষ্ট হয়ে যাবে।
আমি বললাম- সম্যাসা নেই।
তারপর আমার ব্যাগ থেকে একটা বাটপ্লাগ বের করে আমি আয়নার সামনে দাড়ালাম। দেখলাম আমার পাছার লাল মাংসটা দেখা যাচ্ছে। আমি বাটপ্লাগটা পাছার ভিতর নিয়ে নিলাম যাতে কাকার মা বাইরে না পড়ে। তারপর শরীরে শাড়িটা জড়িয়ে ব্লাউজটা পড়ার সময় দেখলাম কাকা আমার দিকে তাকিয়ে হাসছে। আমি ও মুচকি হাসলাম। তারপর কাকা বলল- তোর বোনের মতো একদিন আমার বাসায় এসে গ্রুপ সেক্স কর?
আমি কাকার কাছে এসে একটা ডিপ কিস করে বললাম- অবশ্যই আসবো। সারারাত তোমাদের চোদন খাবো।
-     ঠিক আছে তাহলে এই কথাই রইলো। আমি তোকে জানাবো।
-     ঠিক আছে। এবার আমাকে ভার্সিটি দিয়ে আসো।
-     চল।
গাড়িতে উঠে কাকা আমার দুধ টিপছিলো আর ড্রাইভ করছিলো। আমি হঠাৎ বললাম- তা কাকা তুমি তো আমার বাসার সবাইকেই চুদেছো। তো তোমার বউকে চোদার একদিন সুযোগ করে দাও?
কাকা হাসতে হাসতে বলল- তু্ই চুদবি?
আমি আমার দুধটা বের করে কাকাকে টিপতে দিলাম তারপর বললাম- আমার মা তোমার বউকে পেলে ছিড়ে খাবে। আর তোমার বউ ও স্বর্গীয় সুখ পাবে।
কাকা খানিকক্ষুন চিন্তা করে বলল- কিভাবে হবে শুনি?
-     সে নিয়ে তুমি চিন্তা করো না। তুমি শুধু তোমার বউকে আমাদের বাসায় কাজের জন্য পাঠিয়ে দাও। বাকিটা আমার মা বুঝে নিবে।
কাকা আমার দুধে জোরে একটা টিপ দিয়ে বলল- তবে তোকে সপ্তাতে অনন্ত একবার আমাকে চুদতে দিতে হবে।
-     কাকা তোমার যখন ইচ্ছা আমাকে চুদো আমার কোনো সম্যাসা নেই।
কাকা হালকা হেসে আমার নিপলে চিমটি কাটতে লাগলো।
কিছুক্ষুন পর আমি ভার্সিটি চলে আসলাম। আমার ব্লাউজ আর শাড়ি ঠিক করে আমি কাকাকে একটা ডিপ কিস করে গাড়ি থেকে নেমে গেলাম।
ভার্সিটি ঢুকতেই আমার গেটের দারোয়ানের সাথে দেখা হলো। সে দেখে আমাকে একটা মুচকি হাসি দিলো। এই লোক বেশ কয়েকবার আমার পুটকি মেরেছে। আমিও তাকে দেখে একটা নোংরা হাসি দিলাম। তবে আজকে আর নয় রাতে বড়দার কাছে সারারাত চোদা খেতে হবে। একটু রেস্ট নিতে হবে। ক্লাশরুমে ঢুকেই আমার দেখা হলো আমার বয়ফ্রেন্ড শিভুর সাথে দেখা।
আমার বয়ফ্রেন্ড আমার ব্যাপারটা সবটাই জানে। সে অনেকবার আমার সাথে রুমডেটেও গেছে। সে অনেক ফ্রি মাইনডেড। সে তার বন্ধুদের নিয়ে আমার সাথে বেশ কয়েকবার গ্যাংব্যাং করেছে। আমি তাকে অনেক ভালোবাসি সেও আমাকে অনেক ভালোবাসে। আমি তাকে গিয়েই একটা লিপকিস করলাম। সে আমার নগ্ন কোমড় দিয়ে আমার শাড়ির ভিতর হাত ঢুকিয়ে আমার পাছাটা টিপে দিলো। আমি হালকা হাসলাম। তারপর ক্লাশরুমে বসার পর কিছুক্ষুন পর আমার পাশে এসে বসলো আমার বান্ধবী সীমা। ও নিজেও একজন গে। তবে ও এবং দুজনেই ফিমেল হরমোন নিয়ে পরিপূর্ন মেয়ের মতো দেখতে লাগে। আমি সীমাকে ভালো করে খেয়াল করে দেখলাম ওর গলার কাছে অনেক গুলো লাভ বাইট। আমি হেসে বললাম- মাগি লাভ বাইট গুলো মেকআপ দিয়ে ঢেকে আসতে পারিস না?
ও হেসে বলল- ছিনালি মাগি তোর বাপেরই দেওয়া।
আমি অবাক হয়ে বললাম- কি বলিস বাবা তোকে কখন চুদলো?
-     কাল বিকালে তোর বাবা তার বন্ধু মানে আমার বাবার সাথে দেখা করতে এসেছিলো। প্রায় দেড় ঘন্টা দু জনে মিলে আমাকে চুদেছে।
-     বাহ। দুজনের চোদা খেয়েছিস?
-     হুম রে। তবে খুব ব্যাথা করছে।
আমরা ক্লাশরুমের একদম পিছে বসি। যার কারনে আমাদের দিকে স্যার এর নজর কম যায়। আমি সীমার দিকে একটু ঘেসে বসে ওর পায়জামার ফিতা খুলে দিলাম। তারপর ওর প্যান্টি সরিয়ে ওর ছোট নুনুটা বের করলাম। তারপর সেটা খিচতে খিচতে বললাম- আমার ভাই যে তোকে চুদতে চাইছে। কবে আসবি আমাদের বাসায়?
ও ভ্রু কুচকে বলল- এই সপ্তাহে না। আমার পোদ ঠিক হতে সময় লাগবে।
আমি ওর কামিজের উপর দিয়ে ওর দুধ টিপতে টিপতে বললাম- তুই কি জানিস তোর সাথে আমার দাদার বিয়ে হবে?
ও অবাক হয়ে আমার দিকে তাকালো। বলল- কি বলছিস এই সব?
-     আমার বাবা আর তোর বাবা দুজনেই বিজনেস পার্টনার। তারা তাদের সর্ম্পকটা আরো গভীর করতে চাচ্ছে। বাবা বোধহয় এই ব্যাপারে কথা বলতেই তোদের বাসায় গিয়েছিলো।
-     তার মানে আমি তোর বউদি হবো?
-     হুম রে ন্যাকাচুদি।
-     বাহ তাহলে আমি আর তুই দুজনে মিলে কতো কিছু করতে পারবো ভেবে দেখ।
আমি ওর নুনু খিচতে খিচতে বললাম- আইডিয়াটা আমারই ছিলো।
সীমা এবার আমার শাড়ির ভিতর দিয়ে আমার নুনুটা ধরে ফেললো। আমরা দুজনে খিচে একে অপরের মাল আউট করলাম।
তারপর ক্লাশ শেষ করে ওদের সাথে কিছুক্ষুন আড্ডা দিয়ে বিকাল বেলা বাসার উদ্দেশ্য রওনা দিলাম। আমি এবার গাড়ির পিছনে বসে শাড়ি উঠিয়ে আমার নুনু আর ব্লাউজ থেকে আমার দুধ দুটো বের করে ঘুমিয়ে গেলাম।
বাসায় ফিরতে ফিরতে আমার সন্ধ্যা হয়ে গেলো।
পরের পর্বে জানুন বড়দার সাথে আমার রোমান্টিক রাতটা কেমন ছিলো।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.




Users browsing this thread: 1 Guest(s)