Thread Rating:
  • 7 Vote(s) - 2.14 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest শেফালির যৌবনকথা
#1
Wink 
পর্ব-১


গল্পের শুরুতে আমার ও আমার পরিবারের সম্পর্কে কিছু কথা বলে নেওয়া দরকার। আমি শেফালি, বর্তমানে একজন গৃহবধূ। আমি এক একান্নবর্তী পরিবারের মেয়ে এবং পরবর্তীকালে এক একান্নবর্তী পরিবারের বৌ, কিন্তু আমরা একান্নবর্তী পরিবারের সদস্য হলেও মনে-প্রানে আধুনিক ছিলাম। আর আমার এই মনোভাবের জন্য আমার ঠাকুরদা দায়ী। যদিও আমার সেক্সের হাতেখড়ি হয় আমার দিদির হাত ধরে। আজ আপনাদের আমি আমার প্রথম সেক্সের উত্তেজনার সাথে পরিচয় হবার কাহিনীটা শোনাবো।

এই গল্পটা যে সময়ের তখন আমার ১৬ বছর বয়স আর আমি ক্লাস ৯-এ পড়ি এবং আমার দিদি উচ্চমাধ্যমিক পাশ করে কলেজে ভর্তি হয়েছে। গল্পের শুরুতে আমাদের পরিবারের সম্পর্কে কিছু জানানো উচিৎ। আমাদের বাড়ি কলকাতা থেকে বেশ কিছুটা দূরে, এক মফঃস্বল শহরের সংলগ্ন এক বর্ধিষ্ণু গ্রামে, আমাদের পরিবারের তখন প্রচুর জমিজায়গা ছিল এবং তার সাথে সাথে আমার ঠাকুরদার একটি বিশাল চালের আড়ত ছিল সেই মফঃস্বল শহরে। আমার ঠাকুরদার চার ছেলে এবং এক মেয়ে। আমার বাবা ঠাকুরদার তৃতীয় ছেলে, মানে আমার দুই জ্যেঠা ও এক কাকা এবং এক পিসি আছে।

যে সময়ের গল্প, আমার ঠাকুরদা তখনও জীবিত ছিলেন এবং আমার বাবারা চার ভাই আমার ঠাকুরদাকে এতটাই ভয় পেতেন যে তিনি জীবিত থাকাকালীন কেউ আলাদা হবার কথা কেউ ভাবতেই পারেননি। আমার বড় জ্যেঠুর দুই সন্তান, আমার বড়দা এবং আমার বড়দি, মেজ জ্যেঠুর এক ছেলে, আমার মেজদা। আর আমার বাবার দুই মেয়ে, আমি আর আমার দিদি। ছোট কাকুর এক ছেলে, আমার ভাই জয়ন্ত। আমার পিসিরও এক ছেলে বিক্রমদা।

যাক এবার গল্পে ফেরা যাক, আমি আর আমার দিদি বেশ ছোট বয়স থেকেই একই ঘরে, একই বিছানায় রাতে শুতাম। আমি আমার দিদিকে একটু ভয় পেলেও আমার দিদি আমার সাথে বন্ধুর মত মিশত। আমি আমাদের এখানের নামকরা গার্লস স্কুলে পড়তাম। আমাদের লোকালিটিতে একটা স্কুল ছিল ক্লাস ৮ পর্যন্ত। আর হ্যাঁ ওই স্কুলটা ছিল কোয়েট, মানে ওখানে ছেলে এবং মেয়েরা একসাথে লেখাপড়া করত। যার ফলে আমাদের স্কুলে ক্লাস ৯-এ ওই স্কুল থেকে অনেক ছাত্রী ভর্তি হত, এবং তারা ছেলেদের সাথে পড়ার জন্যে আমাদের তুলনায় বেশী পেকে যেত। আমি যখন ক্লাস ৯-এ উঠি সেই বছরও অনেক ছাত্রী ভর্তি হল আমাদের স্কুলে। আমাদের একটা বন্ধুদের গ্রুপ ছিল সেখানে নতুন কিছু ছাত্রী আমাদের গ্রুপে ঢুকে গেল।

এর মধ্যে আমার বেস্টফ্রেন্ড মেঘনার সাথে দেখলাম মালতী বলে নতুন আসা একটা মেয়ের খুব ভালো বন্ধুত্ব হয়ে গেছে। দেখতে দেখতে আমি, মেঘনা আর মালতী বেশ ভালো বন্ধু হয়ে গেলাম। আমরা একে অপরের কাছে নিজেদের গোপন কথা শেয়ার করতাম। পাপিয়া এও বলল যে আগের স্কুলে একটা ছেলের সাথে ও চোদাচুদিও করেছে। আমি আর মেঘনা প্রথম মালতীর কাছেই চটি বই দেখি। ওতে উলঙ্গ ছেলে ও মেয়ের ছবি ছিল। সেই দেখে আমি শরীরের মধ্যে একটা অন্যরকম ফিলিং অনুভব করি। মালতী বলেছিল এটাই যৌন অনুভুতি।

গল্প কেমন লাগলো তা রিপ্লাই করে জানিয়ে দিন। ভালো লাগলে লাইক করে দিন প্লিজ।

[+] 4 users Like Titli1995's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Wink 
পর্ব-২


মালতী এরপর একদিন বলে যে, সে নাকি ক্যাসেটও জোগাড় করতে পারে পর্ণ মুভির। আমরা ঠিক করি যে একদিন আমরা স্কুলে না গিয়ে অনিতাদের বাড়ি যাবো, অনিতার বাবা-মা দুজনেই অফিসে যায় আর সারাদিন বাড়ি ফাঁকা থাকে, আর ওদের বাড়িতে ক্যাসেট প্লেয়ারও আছে। আমরা বাড়িতে বললাম স্কুল প্রোজেক্ট এর জন্য আমরা মেঘনাদের বাড়িতে গ্রুপ স্টাডি করব, আমাদের বাড়ির লোক মেঘনাকে ভালোভাবে চিনত। বিনা সন্দেহে আমাদের পারমিশান দিয়ে দিলেন। আমরাও নির্দিষ্ট দিনে অনিতাদের বাড়িতে হাজির হলাম।

মালতী তিনটে ক্যাসেট এনেছিল। মালতী বলল, “প্রথমে একটা রোম্যান্টিক টাইপ ফিল্ম চালাব, একটু গরম হয়ে গেলে রগরগে গ্রুপ সেক্স চালাব।

আমরা এইসব বিষয়ে তেমন কিছুই জানতাম না, তাই আমরা বললাম, “তুই যেটা ভালো বুঝিস সেটা চালা।

প্রথমে যে ক্যাসেটটা চালাল, তাতে পরদায় ভেসে উঠল একটা ছেলে আর একটা মেয়ে উলঙ্গ অবস্থায় নিজেদের চুমু খাচ্ছে। ছেলেটা মেয়েটার মাই টিপে দিচ্ছে আর মেয়েটা নিজের হাতের মধ্যে ছেলেটার কলাটা চটকাচ্ছে। তারপর ছেলেটা ধীরে ধীরে নিচে নেমে মেয়েটার গুদে চুমু খাচ্ছে, আর চাটছে। মেয়েটাও উহহ আহহ উম্মম্ম করে শীৎকার দিচ্ছে। আমি টিভির দিকে মগ্ন ছিলাম আর সেই সময় আমার বুকের উপর চাপ অনুভব করলাম।

দেখি আমার দুদিকে বসে পাপিয়া আর অনিতা আমার দুধদুটো আস্তে আস্তে টিপছে। আমার বেশ ভালো লাগছিল, আমি ওদের হাতের ওপর চাপ দিয়ে ইশারাতে ওদের আরও জোরে জোরে টেপার জন্যে অনুরোধ করলাম। মালতী বুঝতে পেরে আমার চুড়িদার আর ব্রা খুলে দিল আর আমার মাইদুটোকে ময়দা মাখার মত চটকাতে লাগল।

আমি সুখের আবেশে চোখ বন্ধ করে ফেলেছিলাম, তখন অনুভব করলাম আমার পাজামার দড়ি খুলে পাজামা টানাটানি করছে। আমি আমার পাছাটা তুলে দিতেই আমার পাজামা আর প্যান্টি একসাথে খুলে আমাকে পুরো উলঙ্গ করে দিয়ে আমার গুদ চাটতে লাগল মেঘনা। এদিকে মালতী আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু দিতে লাগল আর আমার মাই টিপতে আর আমার নিপলগুলো ডলে দিতে লাগল। আমার সারা শরীরে একটা কারেন্ট খেলে গেলো আর আমি অনুভব করলাম আমার গুদের ভিতর দিয়ে একটা অদ্ভুত সুখপ্লাবন বয়ে গেলো।

বেশ কিছুক্ষণ আমি চোখ বুজে সুখের আবেশে পরে থাকলাম, আমি চোখ খুলতেই মেঘনা আর মালতী জিঞ্জাসা করল, “কিরে কেমন লাগল?”

আমি বললাম, “দারুন।

ওরা বলল, “তবে এবার তিনজনে মিলে খেলা যাক?”

আমি বললাম, “সে তো ঠিক আছে কিন্তু আমি একা ল্যাংটো থাকব? তোরা হবিনা?”

মেঘনা আর মালতী সঙ্গে সঙ্গে নিজেদের জামাকাপড় খুলে ফেলল। মালতী গিয়ে একটা লেসবিয়ান গ্রুপ সেক্সের ক্যাসেট লাগিয়ে দিল। টিভির স্ক্রিনে ফুটে উঠল তিন চারটে মেয়ে একসাথে সুইমিং পুলে চান করছে। আস্তে আস্তে তারা একে অপরকে কিস করতে শুরু করল। তারপর তারা একে অপরের ব্রা প্যানটি খুলে দিয়ে উলঙ্গ হয়ে গেল। তারপর তারা একে অপরের মাই টিপে আর গুদ চুষে দিতে শুরু করল।

গল্প কেমন লাগলো তা রিপ্লাই করে জানিয়ে দিন। ভালো লাগলে লাইক করে দিন প্লিজ।

[+] 5 users Like Titli1995's post
Like Reply
#3
Wink 
পর্ব-৩


এই সিন দেখে আমরাও গরম হয়ে গেলাম, এবার আমি মেঘনার মাই ধরে চটকে দিতে থাকলাম আর মালতী মেঘনার গুদ চেটে চুষে দিতে থাকল। এভাবে কিছুক্ষণ চলতে থাকার পর মেঘনা নিজের কামরস খসিয়ে দিলো। তারপর মালতী সোফায় বসে দুই পা দুদিকে ছড়িয়ে গুদ কেলিয়ে দিল। আমিও মালতীর গুদে মুখ দিয়ে চুষে দিতে শুরু করে দিলাম। ওদিকে মেঘনা মালতীর মাইগুল দলাই মালাই করে দিলো। এভাবে একটু পরে মালতীও নিজের গুদের কামরস খসিয়ে ফেলল।

তারপর আমরা তিনজনে ত্রিভুজের মত শুয়ে একে অপরের গুদ চেটে আর চুষে দিতে থাকলাম। আমি মেঘনার, মেঘনা মালতীর আর মালতী আমার গুদ চুষে চুষে তিনজনে একসাথে আবার একবার গুদের রস খসিয়ে ফেললাম।

তারপর আমরা একে অপরের গুদে আঙ্গুল চোদা দিতে থাকলাম। সেভাবে আমরা তিনজনেই তৃতীয়বার গুদের কামরস খসিয়ে দিলাম।

তারপর আমরা বাথরুমে গিয়ে একে অপরকে স্নান করিয়ে দিয়ে আবার কিছুক্ষণ চটকা চটকি করে খেতে বসলাম উলঙ্গ হয়েই। সারাদিন মেঘনাদের পুরো বাড়িতে আমরা উলঙ্গ হয়ে ঘুরেছিলাম। সে একটা দারুন অনুভুতি। তারপর বিকেলবেলা আমরা যে যার বাড়ি ফিরে গেলাম।

এরকম অভিঞ্জতা আমার আগে হয়নি, তাই বাড়িতে যদি ধরা পড়ে যাই এই কথা ভেবে মেঘনাদের বাড়ি থেকে ফিরে আসার সময় আমার একটু ভয় ভয় করছিলো। তাছাড়া বাড়িতে সবাই গ্রুপ স্টাডির কথাটা বিশ্বাস করবে তো। তবে বাড়ি ফিরে আমি অনেকটা রিল্যাক্স ফিল করলাম, কারণ দেখলাম বাড়ির পরিবেশ আর পাঁচটা দিনের মতই স্বাভাবিক। আর দেখলাম আমার দিদি, সোনালি বাড়ি ফিরেছে। দিদি কলেজে ভর্তি হবার পর সেখানে হোস্টেলে থাকে, তবে সামনে কী একটা লম্বা ছুটি আছে, তাই ছুটি কাটাতে এসেছে।

আগের পর্বে বলেছি যে আমরা যৌথ পরিবারে বাস করি। আমি নিজের ঘরে গিয়ে বিছানায় নিজেকে এলিয়ে দিলাম। মেঘনা আর মালতীর কাছে যৌথ আঙ্গুল চোদা খেয়ে আর তিনবার কামরস খসিয়ে আমার খুব টায়ার্ড লাগছিলো। আমার ঘরে আমি আর দিদি থাকতাম, দিদি কলকাতার কলেজে ভর্তি হবার পর আমি গোটা ঘরটা দখল করে নিয়েছি। তবে দিদি বাড়ি এলে এই ঘরেই থাকে। আমি এসেছি দেখে দিদি আমাদের ঘরে এলো। আমি বুঝতে পারিনি আমার দিদির আমাকে দেখে সন্দেহ হয়েছে।

আমাকে দেখে বলল, “কিরে বোন এসেই শুয়ে পরলি যে, শরীর খারাপ নাকি?”

আমি বললাম, “না, এমনি।

সে বলল, “জানি না বাপু, কি গ্রুপ স্টাডি করে এলি যে এত টায়ার্ড হয়ে পরলি। আমাকে চাইলে সত্যিটা বলতে পারিস। আমি কাউকে কিছু বলব না।

আমি প্রসঙ্গটা এড়িয়ে যাবার জন্য বললাম, “না না, এই একটু মাথা ধরেছে তো তাই।

দিদি আমার পাশে বসে বলল, “ন্যাকামি না করে সত্যিটা বল, ওরকম গ্রুপ স্টাডি আমি রোজ হোস্টেল রুমে করি। তোর মুখ চোখ দেখে আমি বেশ আন্দাজ করতে পারছি, অনেকবার জল না খসালে এরকম কেলিয়ে কেউ পড়ে না।

আমি বুঝলাম ধরা পরে গেছি, দিদির কাছে সব সত্যিটা ধীরে ধীরে বললাম।

দিদি সব শুনে আমাকে জড়িয়ে ধরে একটা মাই টিপে দিয়ে বলল, “ওরে আমার সোনা বোনটা কত বড় হয়ে গেছে। রাতে রেডি থাক তোর জন্য সারপ্রাইজ আছে।

রাতে খাওয়া দাওয়ার পর আমি আর দিদি শুতে গেলাম। দিদি ঘরে এসে দরজাটা লক করে দিলো আর আমার কাছে এসে আমাকে জড়িয়ে ধরে বলল, আজ আমার বোন একটা বড় কাজ করে এসেছে।

দিদি খুব সুন্দর একটা পারফিউম মেখেছিল, আমিও দিদিকে জড়িয়ে ধরলাম আর সুন্দর গন্ধটা শুঁকতে থাকলাম। দিদি বলল, “কীরে গন্ধটা ভালো?”

আমি বললাম, “খুব ভালো, গন্ধটা নাকে এলেই শরীরটা কেমন আনচান করে ওঠে।

দিদি বলল, “এই পারফিউমটা বিদেশি, এটাতে নিজের আশেপাশের মানুষকে সহজে কাম উত্তেজিত করে তোলা যায়।

দিদি আমাকে আস্তে আস্তে শুইয়ে দিলো আর আমার ঠোঁটে নিজের ঠোঁটটা লাগিয়ে চুমু খেতে লাগল। আমার খুব ভালো লাগছিলো তাই আমি আমার চোখ বন্ধ করে আরাম নিতে থাকলাম। আমি আর দিদি দুজনেই নাইটি পরে ছিলাম, আর ভিতরে ছিলো শুধু প্যানটি। রাতে আমরা ব্রা পরে শুতাম না। আমার বোঁটাগুলো শক্ত হয়ে উঠলো, এবং নাইটির উপর দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছিল।

দিদিঃ বাঃ, এর মধ্যেই তো তোর সেক্স উঠে গেলো?

আমিঃ এত আদর করলে কী আর হবে বল।

দিদিঃ আমার বোনকে আমি আদর করতেই পারি।

আমিঃ সে করো, কিন্তু এটাই কী তোমার সারপ্রাইজ?

দিদিঃ না রে, সেটা আছে, দাঁড়া দেখাচ্ছি।

গল্প কেমন লাগলো তা রিপ্লাই করে জানিয়ে দিন। ভালো লাগলে লাইক করে দিন প্লিজ।

[+] 4 users Like Titli1995's post
Like Reply
#4
Wink 
পর্ব-৪


সারপ্রাইজ দেখানোর জন্যে দিদি উঠে গিয়ে নিজের সুটকেস থেকে একটা জিনিস বার করলো যা দেখতে একেবারে পর্ণ মুভিতে দেখা ছেলেটার বাঁড়ার মত। আমি এরকম জিনিস আগে দেখিনি, আমি অবাক হয়ে তাকিয়ে আছি দেখে দিদি বলল, “এটাকে বলে ডিলডো বা নকল বাঁড়া। এই দিয়ে আমরা হোস্টেলে ছেলেদের অভাব মেটাই।

আমি দেখলাম মেঘনাদের বাড়িতে দেখা পর্ণ মুভির হিরোটার থেকেও বড় একটা বাঁড়া আমার দিদির হাতে। প্রায় লম্বা এবং মোটা বিশাল লিঙ্গ বা বাঁড়া। আমি সেটা হাতে নিয়ে দেখছিলাম সেই ফাঁকে দিদি আমার নাইটি আর প্যানটি খুলে একদম উলঙ্গ করে দিলো আর আমার মাইগুলো নিয়ে খেলা করতে করতে আমার গুদে একটা আঙ্গুল ঢোকাতে লাগল।

আমি আমার নিজের দিদির আঙ্গুল চোদা উপভোগ করতে করতে উম্মম্মঃ আহহহঃ শব্দ করতে লাগলাম। দিদি পালা করে একটা মাই চুষতে আর একটা মাই টিপতে লাগল, আর তার সাথে আমার গুদে আরও একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়ে চুদতে লাগল। আমার সারা শরীর মোচর দিয়ে উঠল, আর আমি প্রথমবার জল খসিয়ে ফেললাম।

দিদি এরপর আমাকে জড়িয়ে ধরে বলল, “আমার বোনের কেমন লাগল নিজের দিদির হাতের কাজ?”

আমি বললাম, “খুব ভালো, কিন্তু তুমি আমার খিদে বাড়িয়ে দিলে যে।

দিদিঃ মানে, কী বলতে চাস?

আমিঃ আমার যে যোনির ভিতরটা কুটকুট করছে। দিদি আমার একটা রিকোয়েস্ট রাখবে?

দিদিঃ আচ্ছা, বল শুনি।

আমিঃ তোমার ওই ডিলডোটা দিয়ে আমার যোনির মধ্যে থাকা পোকাগুলো একটু মেরে দেবে?

দিদিঃ সেটা পারি, কিন্তু তুই এখনও কুমারি আছিস, আর ওটা ঢোকালে তুই কুমারিত্ব হারাবি।

আমিঃ তোমাকে তো আমি খুব ভালোবাসি, আর তোমার কাছে কুমারিত্ব হারালে আমার ভালোই লাগবে।

দিদিঃ আচ্ছা সেটা করতে পারি কিন্তু প্রথমবারে একটু কষ্ট পাবি।

আমিঃ আমি তোমার ভালোবাসা পেলে সব কষ্ট ভুলে যাবো।

দিদিঃ তাহলে আগে আমাকে একটু আদর করে দিতে হবে যে।
আমি সাথে সাথে দিদির নাইটি আর প্যানটি খুলে দিদির সুন্দর, কমনীয় শরীরটাকে উলঙ্গ করে দিয়ে দিদির ৩৪ সাইজ মাইগুলো নিয়ে টিপতে লাগলাম, আর সাথে সাথে নিপলগুলো মুচড়ে দিতে থাকলাম। দিদি চোখ বুজে উম্মম্মম্মম্ম আহহহহহ করে শীৎকার করতে লাগল। আমি দিদির পাছায় হাত বোলাতে লাগলাম, আর ধীরে ধীরে চুমু খেতে খেতে দিদির যোনির কাছ অবধি যেতে থাকলাম, আর যোনির ওপর চুমু খেলাম।

গল্প কেমন লাগলো তা রিপ্লাই করে জানিয়ে দিন। ভালো লাগলে লাইক করে দিন প্লিজ।

[+] 5 users Like Titli1995's post
Like Reply
#5
Wink 
পর্ব-৫


দিদি আমার মাথাটা নিজের গুদে চেপে ধরল আর আমি দিদির গুদটা আইসক্রিমের মত চেটে চুষে দিতে থাকলাম আর আমার জিভ দিয়ে জিভচোদা দিতে থাকলাম। তারপর একটা আর তারপর দুটো আঙ্গুল ঢুকিয়ে আঙ্গুলচোদা দিতে থাকলাম। দিদি কিছুক্ষণের মধ্যেই নিজের গুদের কামরস মোচন করল। তারপর আমি আর দিদি ফ্রেঞ্চকিস করতে থাকলাম।

একটু পরে দিদি একটা প্যানটির মত জিনিসে ডিলডোটাকে সেট করলো আর সেটা পড়ে নিলো। সেটা পরার পর মনে হচ্ছিল লিঙ্গটা দিদির নিজেরই। দিদি তারপর আমাকে শুইয়ে দিয়ে আমার একটা মাই চুষতে আর একটা মাই টিপে দিতে লাগল, আর সাথে সাথে আমার গুদে আঙ্গুল চালান করে দিলো। আমার গুদের ভিতরটা একদম ভিজে ছিল।

দিদি একটু পরে আমাকে চুমু খেতে খেতে আমার গুদের মুখে ডিলডোটা সেট করে জোরে এক ঠেলা দিলো। সাথে সাথে ডিলডোর মুন্ডিটা আমার গুদের ভিতর ঢুকে গেলো, আর আমার প্রচণ্ড যন্ত্রণা হতে লাগল। দিদি আর বাঁড়াটা না ঠেলে আমাকে চুমু খেতে আর মাইগুলো পালা করে টিপে আর চুষে দিতে লাগল। আমার ব্যথাটা ধীরে ধীরে কমে এলে দিদি আস্তে আস্তে ঠাপ দিতে শুরু করল। প্রথমে ধীরে ধীরে আর পরে খুব জোরে জোরে ঠাপ দিতে লাগল। সাথে সাথে আমাকে চুমু দেওয়া আর মাই টেপা থামাইনি।

আমিও দিদিকে চুমু দিতে থাকলাম। গোটা ঘর চোদার শব্দে ছন্দ তুলে দিলো। সুখের চোটে আমি জল খসিয়ে ফেললাম। তারপর দিদি আমাকে চার হাতপায়ে কুকুরের মতো দাঁড়াতে বলল আর পিছন দিক থেকে আমার গুদে সেই বিশাল ডিলডোটা ঢুকিয়ে দিলো। পরে দিদি বলেছিল এটাকে ডগি পজিশন বলে, এতে বাঁড়াটা গুদে ভালভাবে ঢুকে যেতে পারে। ডিলডো পুরোটা ঢুকিয়ে তারপর শুরু করলো রামঠাপ আর তার চোটে আমি উম্মম্মম্মম্মম্মম্ম উহহহহহহ আহহহহহ করে শীৎকার করতে লাগলাম। দিদি চোদার সাথে সাথে আমার তানপুরা পাছায় চড় কসিয়ে কসিয়ে পাছা লাল করে দিলো।

তাতে আমি আরও গরম হয়ে গেলাম। আমি পাছা পিছনে করে দিদির ডিলডোয় চাপ দিলাম। দিদি আমার ওপর ঝুঁকে পিছন থেকে আমার মাই টিপে দিতে থাকলো আর আমি আরও একবার বার জল খসিয়ে ফেলে নেতিয়ে পরেছি দেখে দিদি থামল। তারপর ডিলডোটা গুদ থেকে বের করতে দেখি সেটার গায়ে আমার গুদের রস আর আমার কুমারিত্বের রক্ত লেগে আছে। এইভাবে আমি আমার দিদি এবং তার ডিলডোর সাহায্যে নিজের কুমারিত্ব বিসর্জন দিলাম।

তারপর দিদি পাশে শুয়ে পড়ল আর ডিলডোটা খুলে আমাকে সেটা পড়ে নিতে বলল। আমি বাধ্য মেয়ের মতো সেটা পড়ে নিলাম। দিদি এবার নিজে কুকুরের মতো চার হাতপায়ে দাঁড়াল। আমার সামনে দিদির ৩৮ সাইজ পাছাটা দেখে আর লোভ সামলাতে পারলাম না। আমিও দিদির পাছায় কয়েকটা চড় কসিয়ে দিয়ে দিদির পায়ুদ্বার বা পাছার ফুটো চাটতে লাগলাম। দিদি সুখে পর্ণস্টারদের মতো গোঙাতে লাগলো।

কিছুক্ষণ পর দিদি ইশারাতে আমাকে চুদতে বলল আর আমিও দিদির কথা মতো সেই নকল বাঁড়াটা পিছন থেকে দিদির গুদে ঢুকিয়ে দিলাম আর দিদির পোঁদের ফুটোতে একটা আঙ্গুল ঢুকিয়ে দুই ফুটোতে চুদতে শুরু করলাম। প্রায় পাঁচ মিনিট এভাবে চলার পর দিদি আবার নিজের জল খসিয়ে দিলো। সেদিন রাতে আমি আর দিদি একে অপরকে ডিলডো দিয়ে আরও বার করে জল খসিয়ে ছিলাম।

রাতে চোদাচুদি থামলে আমি আর দিদি একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে শুয়ে গল্প করছিলাম। তখন আমি দিদিকে জিঞ্জাসা করলাম, “আচ্ছা, তুমি কার কাছে নিজের কুমারিত্ব হারিয়েছ?”

গল্প কেমন লাগলো তা রিপ্লাই করে জানিয়ে দিন। ভালো লাগলে লাইক করে দিন প্লিজ।

Like Reply
#6
Heart 
[Image: Pic.jpg]
[+] 3 users Like Titli1995's post
Like Reply
#7
খুব সুন্দর হচ্ছে, চালিয়ে যাও।
[+] 1 user Likes ray.rowdy's post
Like Reply
#8
Darun
[+] 1 user Likes Rinkp219's post
Like Reply
#9
Ashadharan ...
[+] 1 user Likes sr2215711's post
Like Reply
#10
Hi everyone
[+] 1 user Likes Titli1995's post
Like Reply
#11
[Image: 009.png]
[+] 1 user Likes Titli1995's post
Like Reply
#12
এই গল্পটা মনে হয় বাংলা চটি কাহিনীতে আগেই পড়েছি। আমার খুব প্রিয় গল্প গুলোর একটা এই গল্পটা। আশা করি গল্পটা পুরোটাই পড়তে পারব এখানে। 

আজকে রেপুটেশনের কোটা শেষ হয়ে গেছে বলে দিতে পারলাম না। আগামীকাল পুষিয়ে দেব। 


congrats You are  welcome


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply




Users browsing this thread: 1 Guest(s)