Thread Rating:
  • 2 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Gay/Lesb - LGBT বর্ষা এবং তার অজাচার পরিবার- ৩
#1
বাথরুম থেকে বাবা এবং আমি দুজনেই গোসল শেষে একসাথেই বের হলাম। দুজনেই নগ্ন অবস্থায় একে অপরকে একবার কিস করলাম। এরপর বাবা অফিসের জন্য রেডি হতে থাকলো। আমিও গাড় ব্ল রংয়ের একটা পাতলা শিফনের শাড়ি পড়ে নিলাম। তারপর নিজের চুলটা স্ট্রেট করে ঠোটে গাঢ় ম্যাট এর লিপস্টিক দিলাম। তারপর আয়নায় একবার নিজের দিকে তাকালাম। আমার ক্লিভেজে আর গলার কাছে স্পষ্ট বাবা লাভ বাইট গুলো বুঝা যাচ্ছিলো। সেগুলো মেকআপের শেড দিয়ে ঢেকে ফেললাম। কারন আমার ভার্সিটি যাওয়া লাগবে। শাড়িটা এতোটাই পাতলা যে আমার নাভি স্পষ্ট দেখা যাচ্ছে। তারপর নাস্তা করার জন্য রুমের বাইরে চলে গেলাম।
ডাইনিং রুমে খাবার টেবিলের সামনে যেতেই দেখলাম বাবা আর দাদু খেতে বসে গেছে। আর আমার মা তাদের খাবার সার্ভ করছে। আমি দাদুর কাছে গিয়ে দাদু কে কিস করলাম। দাদু আমার ব্লাউজ টেনে আমার দুধটা বের করে সেটায় মোচড় দিলো। আমি উমম শব্দ করলাম। তারপর কাপড় ঠিক করে দাদুর পাশে নাস্তার জন্য বসে গেলাম। পাশের রুম থেকে গোঙ্গানির শব্দ আসছিলো।  আমি জানতাম আমার বড় ভাই বোনকে চুদছে। তাই আমি বললাম- দাদা নাস্তা করবে না?
মা আমাকে নাস্তা দিতে দিতে বলল- ওর এখনো হয়নি মনে হয়।
বাবা গম্ভির স্বরে বলল- ওকে কতবার বলেছি যে খাবার এর সময় লেট না করতে।
মা বলল- আমি ওদের ডেকে আনছি। তোমরা খাওয়া শুরু করো।
পাচ মিনিট যাওয়ার পর দেখলাম মা নিজের শাড়ি ঠিক করতে করতে বোনের রুম থেকে বের হলো। তার পিছে পিছে বড়দা আর বোন ও বের হয়ে আসলো। আমার বোন এখনো নাইট ড্রেস পড়া। আমার বোনের বয়স কম হলেও তার শরীর খুবই ডবকা টাইপের। যেমন বড় বড় দুধ, তেমনি খানদানি পাছা। বড়দা আমার পাশে বসে আমাকে ডিপ একটা কিস করলো। আমিও এই ফাকে বড়দার জিহ্বাটা চুষে নিলাম। তারপর তাকালাম বোনের দিকে। দেখলাম বোন বসে বসে ঘুমানোর চেষ্টা করছে। আমি হাসতে হাসতে বললাম- কি দাদু বোন কি সারা রাত ঘুমাতে দাওনি?
-     দাদু হালকা হেসে বলল- এমন শরীর হলে কিভাবে ঘুমাতে দেই বল?
বোন বিরক্তির স্বরে বলল- কালকে প্রায় দেড় ঘন্টার মতো আমার পুটকি মেরেছে বুড়োটা। সকালে ঘুমাচ্ছিলাম হঠাৎ বাড়াটা আমার গুদের মধ্য ঢুকিয়ে রামঠাপ দেওয়া শুরু করলো। আমার জান তো যায় যায় অবস্থা। তারপর আধ ঘন্টার মতো ঘুমাতে পেরেছি। দেখি বড়দা এসে আমার গুদ চুষছে।
আমরা সবাই ইশিকার কথা শুনে হাসতে লাগলাম। তারপর দাদা আমার কোমড় দিয়ে সরাসরি আমার নুনুটা ধরে ফেলল। আমি কখনোই শাড়ির সাথে সায়া পড়ি না। আর প্যান্টিও না। যার কারনে আমার শাড়ির ভিতর ধুকা খুবই সহজ। আমি দাদার দিকে তাকিয়ে হালকা হাসলাম। দাদা বলল- তো তোর রাত কেমন ছিলো?
আমি বললাম- খুবই রোমান্টিক। বাবা তো আমাকে পুরো নিজের বউয়ের মতো চোদে।
-     ও তাই বুঝি?
-     হুম। তা তুমি মাকে সারারাত কেমন চুদলে?
বড়দা হালকা হেসে বলল- আমার মায়ের মতো খানকি কি পুরো এলাকায় আর একটাও আছে?
আমি কথাটা শুনার পর মায়ের দিকে তাকালাম। মা মুচকি হাসলো। তারপর দাদা আমার নুনু কচলাতে কচলাতে বলল- তোর বান্ধবী সীমা কে একদিন নিয়ে আয় না। কতদিন ওকে চুদি না।
-     কেনো আমাকে বুঝি আর চুদতে ভালো লাগে না? আরেক জন হিজড়া চুদতে যাবে যে?
-     না রে কিন্তু তুই আমাকে চুদতে দিস কই? সারা রাত তো বাবাই তোকে চোদে।
-     আহারে। আচ্ছা ঠিক আছে। আজকে রাতে তোমার আর আমার ফুল শয্যা হবে। ভায়াগ্রা খেয়ে নিবো। এমনিও কালকে রবিবার সবারই ছুটি তো কোনো ঝামেলা হবে না সকাল সকাল উঠার।
দেখলাম আমার কথা শুনে দাদার চোখ চকচক করতে লাগলো। আমি বাবার দিকে তাকিয়ে বললাম- বাবা চাইলে তুমিও আমাদের সাথে জয়েন করতে পারো। আমি দুজনকে এক সাথে নেওয়ার ট্রাই করবো।
বাবা বলল- নারে আমার আজকে অফিসে কাজ আছে। তো আমার রাতে সেখানে থাকাও লাগতে পারে।
মা বিরক্ত হয়ে বলল- কাজ আছে না ছাই। অফিসের কোন মাগিকে আবার চুদবে বলো?
বাবা হালকা হেসে বলল- আজকে রাতে একটা পার্টির আয়োজন করেছে আমাদের বস। সে বোধহয় আজকে গ্যাংব্যাং করবে।
আমি অবাক হয়ে বললাম- তোমাদের বস অন্জলি রায় আজকে তোমাদের গ্যাংব্যাং করবে?
-     হুম তাই তো মনে হচ্ছে। শুধু ছেলেদের ইনভাইট করেছে।
-     বাহ সেই তো। তাহলে তুমি আজকে রাতে আসছো না?
-     না।
দেখলাম মা নিজের খানিকটা বিরক্তি চেপে বলল- ঠিক আছে তাহলে ইশিকা আমার সাথে থাকবে আজকে।
মায়ের কথা শুনে ইশিকা হুররে বলে উঠল। আমার মা বায়োসেক্সয়ুআল। মা নিজেকে ইশিকাকে তৈরি করেছে। ইশিকা নিজেও লেজবিয়ান। তারা যে কত মেয়ের সাথে সেক্স করেছে তার হয়তো হিসাব নেই। আমি তো শুনেছি ইশিকার একটা গার্লফ্রেন্ড আছে। তারা দুজনে লেজবিয়ান রিলেশনশিপে আছে আর এইটা প্রায় সবাই জানে।
সবাই যে যার যার পার্টনার সিলেক্ট করার পর দেখলাম দাদুর মন খারাপ হয়ে গেলো। আমি দাদুর গালে একটা চুমু দিয়ে বললাম- চিন্তা করো না। আমি তোমার মাল বের করে তোমাকে ঘুম পাড়িয়ে দিবো।
দেখলাম দাদু এক গাল ভর্তি হেসে আমার পাছায় একটা চড় মারলো। তারপর আমি আমার ব্যাগ নিয়ে বাড়ির বাইরে বের হয়ে আসলাম।
আমাদের যাতায়াত করার জন্য গাড়ি আছে। দেখলাম গাড়ির ড্রাইভার গাড়ির বাইরে আমার আসার জন্য দাড়িয়ে আছে। আমাদের গাড়ির ড্রাইভার দুটো। আজকে আমার জন্য যে অপেক্ষা করছে সে হলো আসলাম কাকা। নাম শুনেই বুঝতে পারছেন আসলাম কাকা মুসলিম। কাকা অনেক বছর ধরে আমাদের বাসায় কাজ করে যাচ্ছে। আমি প্রথমে কাকাকে সালাম দিলাম। কাকা আমার সালামের জবাব দিয়ে আমার দিকে ভালো ভাবে একবার লক্ষ্য করে নিলো। আমি তার চাহনি দেখে হালকা হাসলাম। সেও লজ্জা পেয়ে হেসে দিলো। কাকার বয়স আমার বাবার চাইতে একটু বেশি ৫৫-৫৬ হবে। তবে এই বয়সেও তার শরীর ষাড়ের মতো তাগড়া। তার পান খাওয়া লাল ঠোট আর বুক ভর্তি পশম দেখলেই আমার পুটকির ভিতরটা চুলকিয়ে উঠে। তার মুখ কাটা বাড়াটাও বাবার চাইতে একটু বড়। তাকে দেখলেই আমার তার কাছে পুটকিটা চোদাতে ইচ্ছা করে। আমি ঘড়ির দিকে তাকালাম। বাজে ১০:৩০ আমার ক্লাশ শুরু তিনটা বাজে। আমাদের বাড়িটা দার্জিলিং থেকে একটু ভিতরে যার কারনে আমার ভার্সিটি যেতে প্রায় ৪৫ মিনিট সময় লাগে গাড়িতে। আজকে একটু তাড়াতাড়ি যাওয়ার ইচ্ছে ছিলো বন্ধুদের সাথে সময় কাটাবো। তবে কাকাকে দেখে আমার চোদাতে ইচ্ছা করছিলো। আমি গাড়িতে উঠে পড়লাম। হঠাৎ আমার মাথায় আসলো- আমাদের যাওয়ার রাস্তায় বেশ কিছু চা বাগান পড়ে। সেখানে গাড়ি সাইড কাকাকে দিয়ে একবার চুদিয়ে নিবো।
আমি ড্রাইভার কাকার সাথেই বসেছিলাম। কাকা তার লুকিং গ্লাসটা আমার বুক বরাবর সেট করলো। আমি হালকা হাসলাম। কাকা বলল- ভার্সিটিতেই তো যাবা।
আমি জবাব দিলাম- হুম।
কথা বলার সময় আমার নজর গেলো কাকার ধনের দিকে। কাকার বাড়াটা মোটামুটি ভালোই বড় তা তার লুঙ্গির উপর দিয়ে বোঝা যাচ্ছিলো আর কাকা ভিতরে কিছুই পড়া নেই। কাকা ড্রাইভ করছিলো আর আমি বাড়াটার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে ছিলাম। দেখলাম কাকার বাড়াটা আস্তে আস্তে দাড়াচ্ছে। আমি নিজেই কাকার লুঙ্গির উপর দিয়ে কাকার বাড়াটা কচলাতে লাগলাম। কাকা হালকা হেসে আমার দিকে না তাকিয়ে গাড়ি চালাতে লাগলো। তারপর আমি আস্তে আস্তে কাকার লুঙ্গিটা উপরে উঠিয়ে কাকার বাড়াটা বের করলাম। ধনটা কম করে হলেও ৮’’ হবে। আগের বারের চাইতে এবার বেশি মোটা মনে হচ্ছে। আমি ঝুকে কাকার বাড়াটার সামনে মুখটা নিলাম। একটা আশঁটে গন্ধ আমার নাকে ঠেকলো। চুল ভর্তি বেশ ঘন ঘন চুল। আমি কাকার ধনের মুখটা আলতো করে চাটলাম। তারপর বাড়াটার অর্ধেকটা মুখের ভিতর নিতে পারলাম। খুবই মজা লাগছিলো। পরপুরুষের বাড়ার স্বাদই অন্যরকমের। পাচঁ মিনিট চোষার পর আমি মুখ উঠিয়ে দেখলাম আমরা চা বাগান পার হচ্ছি। আমি কাকাকে বললাম- আসলাম কাকা, গাড়ি পাশে সাইড করো। কাকা বলল- আমার বাসা এখান থেকে একটু ভিতরে। বাসায় কেউ নেই। তোমার কাকি গেছে তার বাপের বাড়ি। যাবা আমার বাসায়?
আমি মুচকি হেসে বললাম- ঠিক আছে যাবো। তবে আমাকে চোদার সময় কিন্তু খুব খিস্তি করতে হবে। আর আমাকে তুই করে বলবা।
-     ঠিক আছে রে খানকি মাগি। তোর মতো ডাসা মাগিকে চুদে তোর পুটকি ফাটিয়ে না দিসি তো আমার নাম আসলাম না।
-     আমাকে কিন্তু আবার ভার্সিটি দিয়ে আসতে হবে।
-     হুম তোকে সময় মতো দিয়ে আসবো।
-     তাহলে জলদি চলো। আমার আর তর সইছে না যে তোমার বাড়াটা আমার পুটকিতে নেওয়ার জন্য।
কথাটা বলে আমি কাকার শার্টের বোতাম কয়টা খুলে তার দুধ এ হালকা চিমটি কাটতে লাগলাম। কাকা মোন করতে লাগলো।
পরের পর্বে জানুন কাকার বাসায় কি হলো-
[+] 2 users Like khankimagideradda's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: 35c63b4a4e78446a97536504b085a52f.jpg]
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)