Thread Rating:
  • 20 Vote(s) - 2.75 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
WRITER'S SPECIAL হারামির হাত বাক্স
#1
Tongue 
হারামির হাত বাক্স


টিজার

নাম জিজ্ঞেস করাতে বলেছিল হারাধন। হারু বলেই কাজ চলে যায়। পনেরো বছর ধরে বাবুর বাড়িতে থাকা-খাওয়া করে ২৫ বছরে  বয়েসে, হারু এখন বাড়ির বল ভরসা। কর্তা বাবুও মারা গেছে। দাদাবাবু চাকরি করতে বাইরে থাকে। বাড়িতে সবই মহিলা মহল। একা হারুই ছেলে হিসেবে বাড়িতে থাকে। ঘরের কাজকর্ম, বাইরের কাজকর্ম, দুদিকের দেখাশুনা করা হারুর দায়িত্ব। 

বাড়ির কর্ত্রী কামিনী দেবী হারুর ভরসাতেই থাকে। ছেলে তো বাইরে বাইরে চাকরি করে মাসের মধ্যে ১-২ বার আসতে পারে।
হারুই সবকিছুর ভরসা।
সবকিছুরই


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 3 users Like মাগিখোর's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Part 1 kobe pabo
banana :
Never Give Up banana 
[+] 1 user Likes Sayim Mahmud's post
Like Reply
#3
(10-03-2024, 08:55 AM)Sayim Mahmud Wrote: Part 1 kobe pabo

আমি এইমাত্র দেখলাম। আজকেই পাবেন।

Tiger 

Vhappy

party


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#4
<×><×><×><×><×><×><×><×><×><×><×><×>
Disclaimer
<×><×><×><×><×><×><×><×><×><×><×><×>

গল্প একটা অলীক বস্তু। অন্যথা নির্দেশিত না হলে, এই গল্পের সমস্ত নাম, চরিত্র, পেশা, স্থান এবং ঘটনা হয়; লেখকের কল্পনার ফসল, বা কল্পিতভাবে ব্যবহৃত। প্রকৃত ব্যক্তি, জীবিত বা মৃত, বা প্রকৃত ঘটনাগুলির সাথে কোন সাদৃশ্য থাকা, সম্পূর্ণরূপে কাকতালীয়। এই গল্পটি প্রাপ্তবয়স্কদের জন্য।

এই গল্প, দুটি মহিলার সঙ্গে, বাড়ির কাজের ছেলের শারীরিক ভালোবাসার গল্প। ইনসেস্ট বা অজাচার আসবে কিনা জানা নেই। এই ধরনের গল্পে কারোর যদি আপত্তি থাকে, তাহলে অনুগ্রহ করে,


আর নিচে নামবেন না।


এটাই আপনার সীমানা


মনে রাখবেন; ধ/র্ষ/ণ এবং শিশু নির্যাতন একটি সামাজিক অপরাধ।
একটি অপরাধ মুক্ত সমাজ গড়তে, আমরাই পারি।
অন্যায় হতে দেখা এবং অন্যায় করা; দুটোই,
সমান শাস্তিযোগ্য অপরাধ। 

আসুন, আমরা অপরাধমুক্ত সমাজ গড়ে তুলি





Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply
#5
টিজার ~ ২

বছর দশেক বয়সের ছেলেটা মায়ের সাথে রাস্তায় ভিক্ষে করতো। অ্যাক্সিডেন্টে মা-টা মরে যেতে একদম দিশেহারা হয়ে গেল। থানার মেজবাবু কেসটা দেখছিলেন। ছেলেটা কি করবে? কোথায় থাকবে, ভেবে বাড়িতে নিয়ে চলে এলেন। দুই মেয়ের বিয়ে হয়ে যাবার পরে, ছেলেটা ঘরে একা পড়ে গেছে। ওর একটা ভালো সঙ্গী হবে। খাওয়া পরা দিয়ে ২৪ ঘন্টা ঘরের কাজ করবার একটা লোক পাওয়া যাবে। পরণের কাপড়ের চিন্তা নেই। ছেলের ছোট হয়ে যাওয়া পুরনো জামা প্যান্ট দিয়েই কাজ চলে যাবে। বছরে একবার পূজার সময়, নতুন জামা কাপড় কিনে দিলেই হবে। 

নাম জিজ্ঞেস করাতে বলেছিল হারাধন। হারু বলেই কাজ চলে যায়। পনেরো বছর ধরে বাবুর বাড়িতে থাকা-খাওয়া করে ২৫ বছরে  বয়েসে, হারু এখন বাড়ির বল ভরসা। কর্তা বাবুও মারা গেছে। দাদাবাবু চাকরি করতে বাইরে থাকে। বাড়িতে সবই মহিলা মহল। একা হারুই ছেলে হিসেবে বাড়িতে থাকে। ঘরের কাজকর্ম, বাইরের কাজকর্ম, দুদিকের দেখাশুনা করা হারুর দায়িত্ব। বাড়ির কর্ত্রী কামিনী দেবী হারুর ভরসাতেই থাকে। ছেলে তো বাইরে বাইরে চাকরি করে মাসের মধ্যে ১-২ বার আসতে পারে। হারুই সবকিছুর ভরসা।

ঘরে-বাইরে দু'দিকে কাজের শারীরিক পরিশ্রম, আর ভালো মন্দ খাওয়া-দাওয়া হারুর চেহারাটাকে খুব সুন্দর করে গড়ে তুলেছে। পাড়ার ভেতরে; সৎ, পরিশ্রমী, ভদ্র কাজের ছেলে, বলেই হারু পরিচিত। 


এই হারু কখন যে পাড়ার ছেলেদের কাছে হারামির হাত বাক্স বলে পরিচিত হয়েছে, সেটা জানার কোন উপায় নেই। 


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 4 users Like মাগিখোর's post
Like Reply
#6
<×><×><×><×><×><×><×><×><×><×><×><×>
অর্জুনের আগমন
<×><×><×><×><×><×><×><×><×><×><×><×>

এতদিন বর্ধমানে থেকেই পড়াশোনা চালিয়ে গেছি। কিন্তু মাস্টার্স করার জন্য কলকাতায় আসতেই হলো। রবীন্দ্রভারতীতে ভর্তি হলাম। হোস্টেল একোমোডেশনের চেষ্টা করলাম, কিন্তু পাওয়া গেল না। বাবাকে পটিয়ে ফেলেছিলাম ইউনিভার্সিটির কাছাকাছি এটা পিজিতে থাকবো বলে। কিন্তু, মা ব্যাগড়া দিলো, 

- দমদমে মামার বাড়ি থাকতে, মেসে বা হোস্টেলে থাকার কি দরকার? 

- দূর ওইখানে ওই এক দঙ্গল মেয়ের মাঝখানে আমি থাকতে পারবো না! 

- এক দঙ্গল মেয়ে! ও আবার কি রকম কথা। নুপুর তোর মাসি হয়। আর ওর দুই মেয়ে, টাপুর টুপুর, তোর মাসতুতো বোন। মামা থাকে না বটে; কিন্তু, তোর মামী তো আছে বাচ্চাটাকে নিয়ে। বাইরের কাজকর্ম করার জন্য হারু রয়েছে, তোর অসুবিধাটা কোথায়। 

- ওই মহিলা মহলে থাকা আমার পোষাবে না। 

- সেই জন্যই তো আরো বেশি করে থাকার দরকার। বাড়িতে একটা ব্যাটাছেলে থাকলে বুকে বল ভরসা আসে। হারুটা আছে। তবে ও তো কাজের লোক, পাড়ার লোকে ওকে খুব একটা পাত্তা দেয় না। তুই থাকলে ওদের ভরসা বাড়বে। 

বাবা চিরকালের স্ত্রৈণ। মায়ের কথার উপরে কথা বলে না। এখন মিনমিন করে বলে উঠলো, 

- তোর মা তো ঠিকই বলছে। বাইকে যাতায়াত করবি, কোন অসুবিধে হবে না। তুই আর আপত্তি করিস না। তোর দিদিমার একটা ভরসা হবে তুই থাকলে। 

সানাইয়ের পোঁ ধরার মতো মায়ের কথার উপরে সিলমোহর দিয়ে দিল বাবা। তবে হ্যাঁ নিজের থেকে বুদ্ধি করে একটা বাইকের কথা বলেছে। একটা বাইকের শখ আমার অনেকদিনের। এই সুযোগে, সেটার ব্যবস্থা হয়ে গেল। তার জন্য, একটু কষ্ট করে মামার বাড়িতে থাকাই যায়। বাইক নিয়ে ইউনিভার্সিটি যাতায়াত করার রেলাই আলাদা। 

- তাহলে কিন্তু আমাকে একটা নতুন মোবাইল কিনে দিতে হবে। পুরনোটা বাড়িতে রেখে যাব। তাহলে, যখন তখন মোবাইলে ভিডিও কলে তোমাদের সঙ্গে কথা বলতে পারব। দিম্মার সংঙ্গেও মা ভিডিও কলে কথা বলতে পারবে। … নতুন মোবাইলের ব্যবস্থা করে নিতে হবে। নতুন বাইক, নতুন মোবাইল রেলাই আলাদা। 

একটা ভুল হয়ে গেছে। এতক্ষণ আমার পরিচয় দেওয়া হয়নি। আমি অর্জুন সামন্ত। বন্ধুরা অবশ্য আরজু বলে ডাকে। বাবার চালকলের পয়সা। সাদাকালো মিলিয়ে, মোটামুটি অবস্থাপন্ন বলা যেতেই পারে। বাবা পরেশ সামন্ত, মায়ের কাছে মিন মিন করলেও ব্যবসার ক্ষেত্রে বাঘ। মায়ের কাছে ভিজে বেড়ালটি সেজে থাকলেও, একটু আধটু মেয়েছেলের দোষ আছে। তবে ব্যবসাটা ভালোই বোঝে। 

পাঁজি পুঁথি মেলানো শুভদিনে, বাক্স-প্যাঁটরা নিয়ে মামাবাড়ি এসে উঠলাম। গাড়িতে বাবা-মা দু'জনেই এসেছিল আমাকে থিতু করে দিতে। আমার থাকার অ্যারেঞ্জমেণ্ট দেখে মটকা গরম হয়ে গেলো। আমাকে নাকি দিম্মার ঘরে থাকতে হবে। 

- অসম্ভব। আমি দিম্মার ঘরে থাকতে পারবো না। দরকার হলে, পড়াশোনাই ছেড়ে দেবো। তোমরা বুঝতে পারছো না। আমি রাত জেগে পড়াশোনা করবো। দিম্মার অসুবিধে হবে। 

আমার নিজের যে অসুবিধে হবে, সে ব্যাপারের কোনও কথাই তুললাম না। পুরনো আমলের দোতলা বাড়ি। উপরে-নিচে চারটে ঘর। উপরে একটা ঘরে মাসী থাকে মেয়েদের নিয়ে। আরেকটা মামার, মামী থাকে গুবলুকে নিয়ে। নিচের একটা ঘরে দিম্মা, আরেকটায় হারু। পাশেই টালির চালায় রান্নাঘর। পাশে কুয়ো তলা। টিন দিয়ে ঘেরা। মাথায় ছাদ নেই। ট্যাপের জল আসার পরে অবশ্য কুয়ো বুজিয়ে দেওয়া হয়েছে। বেশ বড়সড়। পাশেই  পায়খানা। আগেকার দিনে যেমন থাকতো। 

শেষমেশ ঠিক হলো, আমি কদিন হারুর ঘরে থাকবো। হারু দিম্মার ঘরে মেঝেতে বিছানা করে শোবে। দোতলার ছাদে আমার জন্য একটা ঘর হবে অ্যাসবেসটসের ছাদ দিয়ে। গরম লাগলে নাহয় একটা এসি লাগিয়ে নেবো। 

হারু সত্যিই করিতকর্মা ছেলে। এক মাস পার হওয়ার আগেই, ছাদে একটা ঘর রেডি করে ফেললো। এখন থেকে আমি ছাদের বাসিন্দা। ছোট্ট একটা টয়লেটের ব্যবস্থাও করে রেখেছে হারু। পেচ্ছাপ পেলে নিচে নামার দরকার পড়ে না। 

দেখতে দেখতে ছ'মাস কেটে গেল। আমার থাকাটা একটা সেটিং এর মধ্যে এসে গেছে। মাঝেমধ্যে বোনেদের নিয়ে একটু ঘুরতে যাওয়া। মাসি আর মামীকে নিয়ে সিনেমায় যাওয়া। একটা গাড়ি ভাড়া করে সবাইকে একদিন দক্ষিণেশ্বর ঘুরিয়ে নিয়ে এসেছে। সন্ধ্যের পর, প্রয়োজন মনে করলে, টাপুর, টুপুরকে নিয়ে পড়তে বসায়। অঙ্ক, ইংরেজি, ফিজিক্স, তিনটে সাবজেক্টই দরকার হলে দেখিয়ে দিতে পারে। 

উড়ন্ত পালকের মতো ভেসে ভেসে দিনগুলো কেটে যাচ্ছে। হঠাৎ একদিন সকালবেলা একটা ঘটনা ঘটলো। অনেক রাত অব্দি পড়াশোনা করে দেরি করে শোওয়া আরজুর অনেক দিনের অভ্যাস। নটা নাগাদ ঘুম থেকে উঠে, একেবারে নিচে নেমে আসে। স্নান করে, একেবারে ভাত খেয়ে কলেজ চলে যায়। একদিন সকালবেলা পেচ্ছাপের চাপে পেট টনটন করায় ঘুম ভেঙে গেল আরজুর। মোবাইলে সময় দেখলো সাড়ে ছটা। 

Time stamp 14:00\\10/03/2024
333


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#7
খুব সুন্দর হচ্ছে, চালিয়ে যান।
[+] 2 users Like ray.rowdy's post
Like Reply
#8
(10-03-2024, 11:55 PM)ray.rowdy Wrote:
খুব সুন্দর হচ্ছে, চালিয়ে যান।

ধন্যবাদ। সঙ্গে থাকুন।

thanks


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply
#9
Update kobe diben next
[+] 1 user Likes Shuhasini22's post
Like Reply
#10
একমাত্র রায় রাউডি দাদা মন্তব্য করেছেন। আর কোন মন্তব্য পাচ্ছি না বলে, আমার মনে হচ্ছে গল্পটা হয়তো ভালো হচ্ছে না। 

গেস্টরা তো সবাই আসেন। কিন্তু, মন্তব্য না করেই চলে যান। আপনারা যারা মেম্বার, তারাও যদি মন্তব্য না করেন, আমরা লেখার অনুপ্রেরণা পাব কোথা থেকে বলুন তো? আরে ভালো হচ্ছে না খারাপ হচ্ছে কিছু তো বলবেন! 

sex


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply
#11
Plot valo. But golpo actu na egole comment er Asha na korai valo. Golpo ta poruk tarpor to comment korbe. Tai na??
Doya kore update din.
[+] 2 users Like Somu123's post
Like Reply
#12
<×><×><×><×><×><×><×><×><×><×><×><×>
ভোরের আকাশে চন্দ্রকলা
<×><×><×><×><×><×><×><×><×><×><×><×>

আরজু প্রথমে ভেবেছিল, মটকা মেরে শুয়ে থাকবে। পরে বুঝতে পারল, কিছুতেই ঘুম আসবে না। বরঞ্চ পেচ্ছাপ করে এলে, আরও দু'ঘণ্টা ঘুমিয়ে নেয়া যাবে। ঘুমঘুম চোখে টয়লেটে দাঁড়িয়ে পেচ্ছাপ করতে করতে, কলতলার ঠুংঠাং আওয়াজে, সেদিকে তাকিয়ে ঘুমের চটকাটা হুট করে ভেঙে গেল আরজুর। 

সকালবেলা, প্রাতঃকালীন কাজকর্ম শেষ করে, টুপুর চান করতে এসেছে কলতলায়। শুধুমাত্র একটা ইজের প্যান্ট পরা, খালি গা। মুখে সাবান দিয়েছে। বন্ধ চোখে বালতিটা ধরতে গিয়ে আওয়াজটা হয়েছে। চোখে সাবান দেওয়া আছে, এখন আর তাকাতে পারবো না বুঝে; ড্যাবড্যাব করে তাকিয়ে থাকলো আরজু। 

চ্যাটালো পেট, পাতিলেবুর মত মাই, বেশ বোঝা যাচ্ছে।

পেচ্ছাপ বন্ধ করে, এক হাতে ধোন ধরে হাঁ করে তাকিয়ে রইল আরজু। সেদিনের সেই পুঁচকি মেয়েটা বেশ বড় হয়ে গেছে এখন। মুখে চোখে জল দেওয়া শুরু করতেই, চট করে সরে গেল আরজু। মেয়েদের ষষ্ঠ ইন্দ্রিয় আছে। চোখমুখ ধোওয়ার পরে ওপরের দিকে তাকিয়ে দেখলো টুপুর। ততক্ষণে সরে গেছে আরজু। 

আবার বিছানায় গিয়ে শুয়ে পড়লো আরজু; কিন্তু, ঘুম এলো না। চোখ বন্ধ করলেই টুপুরের চ্যাটালো তলপেট, পাতিলেবুর মতো মাই আর ইজেরে ঢাকা পাছা চোখের সামনে ভেসে উঠছে। ধুত্তোর বলে সাড়ে আটটার সময় নেমে এলো নিচে। 

ডাইনিং টেবিলে গুবলুকে বসিয়ে ব্রেকফাস্ট করাতে করাতে মামি বলে উঠলো, 

- আজকে সূর্য কোন দিকে উঠেছে? ভাগ্নে বাবু এতো তাড়াতাড়ি উঠে পড়েছে? 

- অন্যদিন ঘুম ভাঙে না। আজ ভেঙে গেল, তাই নেমে এলাম। একটু চা দেবে। 

মামার বাড়িতে ঈশিকাই ওর সমবয়সি। সেই জন্য মামির সঙ্গে সখ্যতা একটু বেশি। স্কুল ছেড়ে কলেজে উঠতে না উঠতেই মামীর বিয়ে হয়ে যায়, তাও বছর পাঁচেক হয়ে গেল। 

মামাও পুলিশের চাকরি করে দাদুর মত। তবে দাদু ক্যালকাটা পুলিশে ছিল। মামা ওয়েস্ট বেঙ্গল পুলিশ; যার জন্য জেলায় জেলায় ঘুরে বেড়াতে হয়। মাসে এক দুবার বাড়িতে আসে। ছেলে নিয়ে একা থাকতে অসুবিধা হয় বলে মামি শ্বশুরবাড়িতেই থাকে। 

আরজুর মামী ঈশিকা বিয়ের সময় ছিমছাম চেহারার ছিল। কিন্তু, একটা বাচ্চা হয়ে যাবার পরে একটু মোটাসোটা হয়ে গেছে। মনে হয় কন্ট্রাসেপটিভ পিল খায়, সেই জন্যও হতে পারে। 

অসময়ে বোনপোর গলা পেয়ে ওর মাসি নুপুর এক কাপ চা টাপুরের হাত দিয়ে পাঠিয়ে দিয়েছে। টাপুর কাপ রাখতে রাখতে বলল, 

- দা'ভাই, তোমাকে কি বিস্কুট দেবো? না অন্য কিছু খাবে। 

- নাঃ। বিস্কুটই দে। একটু পরে তো চান করে ভাত খাব। 

দাদার প্লেটে দুটো বিস্কুট দিয়ে টাপুর চলে যাচ্ছিল, অর্জুনের নজর পড়ল টাপুরের ম্যাক্সি পরা পাছার দিকে। চোখের সামনে ভেসে এলো টুপুরের ইজের পরা পাছার চেহারা। পায়জামার ভেতর অর্জুনের খোকাবাবু মনে হয় একটুখানি নড়েচড়ে উঠলো 'এ তো আচ্ছা মুশকিল হলো দেখছি', মনে মনে ভাবল অর্জুন। 

ক্লাস করার ফাঁকে ফাঁকেই, টুপুরের চেহারা; ওর চোখের সামনে ভেসে উঠছে। 

ইজেরে ঢাকা চুষকি গাঁড়, নিম্বু জ্যায়সি চুচি;
বারবার চোখের সামনে ভেসে উঠছে।

এমন অস্বস্তি হচ্ছে; একবার বাথরুমে গিয়ে হাত মেরে আসতে হলো। সচরাচর অর্জুন হাত মারা পছন্দ করে না। 

টুপুরের কথা ভাবতে ভাবতে, ঈশিকা মামীর বড় বড় ম্যানা দুটোর কথা; অর্জুনের মাথায় ঘুরতে শুরু করলো। মামা ১৫ দিন পরে পরে এসে, টিপে টিপে একবারে থলথলে করে ফেলেছে। একটু তাড়াতাড়ি চলাফেরা করলেই কি রকম ছলাক ছলাক করে দোলে। বাড়িতে মনে হয় মামী ব্রা পড়ে না। অবশ্য, মোটাসোটা চেহারা, ব্রা পরলে একটু দমবন্ধ দমবন্ধ লাগতেই পারে। 

সন্ধ্যেবেলা ঘরে ঢুকে টুপুরের সামনে পড়তেই, সকালের কথা মনে পড়ে গেল আরজুর। নিজের অজান্তেই টুপুরের বুকের দিকে তাকিয়ে লজ্জায় চোখ নামিয়ে নিল আরজু। দা'ভাই চোখের দিকে না তাকিয়ে, অন্যদিকে তাকিয়ে কথা বলছে বলে, মনের সন্দেহ টা একটু গাঢ় হল

'সত্যিসত্যিই কি সকালবেলা দা'ভাই ওর চান করার সময় ওকে দেখছিল'

নিজের মনেই লজ্জা পেয়ে, দা'ভাইয়ের সামনে থেকে সরে গেল টুপুর। 

আরজুর একটা নতুন সমস্যা শুরু হলো। মামার বাড়িতে এতগুলো মহিলার মাঝখানে থাকা সত্ত্বেও, বাড়ির মেয়েদের নিয়ে কোন যৌন চেতনা ছিলো না। টুপুরের ঘটনার পরে, ও সবাইকেই মাপতে শুরু করলো। 

নরম প্রকৃতির মামী, ঈশিকার প্রতি একটা ক্রাশ আগে থেকেই ছিলো। এখন নজরটা একটু বেশী করে পড়তে শুরু করলো। ৫ ফুট হাইটের ঈশিকার চেহারা একদম কামের বালাখানা। ৩৬ সাইজের বড় বড় দুটো মাই। একটু জোরে হাঁটাহাঁটি করলেই ছলাক ছলাক করে উথলোতে থাকে। ঘরেতে ব্রা, প্যান্টি পরে না। 

৩৮ সাইজের ফালি করা কুমড়োর মতো পাছা। দেখেই মনে হয় তুলোর বস্তা। খুব ঘামে। ব্লাউজের গলার কাছে আর বগল দুটো সব সময়ই ভিজে থাকে। মামা ১৫/২০ দিন পরপর আসে বলে, কাম ক্ষুধায় কাতর থাকে মনে হয়। কোমরের কাছে দুটো ভাঁজ। ভালোই চর্বি আছে পেটে। নাভীর গর্তটা বেশ গভীর। জিভচোদা করার পক্ষে আদর্শ নাভি। আচ্ছা মামী চান করে কখন? দিনের বেলা তো করতে দেখিনি। তাহলে নিশ্চয়ই সকাল বেলাই করে। আরজুর এটাও মনে পড়ল, ছুটির দিনে কাউকেই ও দুপুরে চান করতে দেখেনি এতদিন, মাসী আর দিম্মা ছাড়া। ওরা দুজন বিধবা, তাই ভাত খাওয়ার পরে; একবার মাথা না ভিজিয়ে চান করে নেয়। নাঃ। কালকে সকাল সকাল উঠে দেখতে হবে কে কখন চান করে আজকে ঘড়িতে অ্যালার্ম দিয়ে শোবো। 

✪✪✪✪✪✪

Time stamp 15:35\\11/03/2024
1,424


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 8 users Like মাগিখোর's post
Like Reply
#13
Valo laglo
[+] 2 users Like chndnds's post
Like Reply
#14
(11-03-2024, 07:29 PM)chndnds Wrote: Valo laglo

ধন্যবাদ। সঙ্গে থাকুন। পড়তে থাকুন। আনন্দে থাকুন।


banana


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#15
অর্জুন আগের দিন রাত্রে ঠিক করে রেখেছিল সকাল সকাল উঠে দেখতে হবে কে কখন চান করে। সেইজন্যই  ঘড়িতে অ্যালার্ম দিয়ে শুয়েছিল। 

<×><×><×><×><×><×><×><×><×><×><×><×>
চন্দ্রোদয়
<×><×><×><×><×><×><×><×><×><×><×><×>

অ্যালার্মের শব্দে ছটার সময় ঘুম ভেঙে গেল আরজুর। ধড়মড়িয়ে উঠে বাথরুমের দিকে দৌড়ালো। ছোট মাসী চান করছে। শাড়িটা খুলে জলকাচা করে দড়ির উপর ঝুলিয়ে দিয়েছে। সায়া-ব্লাউজ পরে চান করছে। ব্লাউজের বোতামগুলো খোলা, সাইড থেকে মাই দুটো দেখা যাচ্ছে। মামীর মতো অত বেশি থলথলে নয়। এখনো বেশ টাইট আছে। মাসি বিধবা হয়েছে বছর দশেক। তার মানে, দশ বছর কারুর হাত পড়েনি। পাছাটাও বেশ মাংসল আর টাইট। বেশ খানিকটা ভুড়ি আছে মাসির। 

একটু শ্যামলা হলেও আদর্শ মিল্ফ চেহারা।
চেহারায় একটা মা, মা ভাব আছে।

চান হয়ে গেছে মাসীর। ভেজা ব্লাউজটা খুলে বালতির জলে ভিজিয়ে দিলো। গামছা দিয়ে মাই দুটো ভালো করে মুছে নিয়ে, দুটো বগল রগড়ে রগড়ে মুছে নিলো। 

বগল নিশ্চয়ই কামায় না।
কামানো থাকলে এতবার মুছতে হতো না।

অবশ্য, কার জন্যেই বা পরিষ্কার করবে। মেসো তো চলে গেছে আজ দশ বছর হয়ে গেল। নিচটাও মনে হয় জঙ্গল করে রেখেছে। সায়ার দড়িটা আলগা করে সামনে পেছনে হাত ঢুকিয়ে ভালো করে মুছলো। ছেড়ে দিতেই, কোমর থেকে নেমে পাছার ঢিবিতে আঁটকে গেল। সায়ার কাটা জায়গাটা দিয়ে, দু'পায়ের ফাঁকের অন্ধকারটা নজরে এলো আরজুর। গলা শুকিয়ে এলো আরজুর। 

শুকনো সায়াটা মাথার ওপর দিয়ে গলিয়ে, ভেজা সায়া আলগা করে ছেড়ে দিলো মাসী। 

সেকেণ্ডের ভগ্নাংশে আরজুর নজরে আসতে আসতেও এলো না। 

শুকনো সায়াটা বুকের ওপর বেঁধে, আরজুর দিকে পেছন করে, উবু হয়ে বসে; ছেড়ে রাখা সায়া আর ব্লাউজটা বালতির জলে কচলে কচলে ধুতে শুরু করলো। নুপুরের পাছার উপরে শুকনো সায়াটা টাইট হয়ে আছে। ঈশিকার পাছার মতো অত বড় ছড়ানো নয়। তবে কচলে কচলে টিপতে মজা হবে। বুকের হর্ন দুটো পকপক করে বাজাতে বাজাতে গাঁড়ে ধোন ঠেকিয়ে কোমর নাচাতে ভালোই লাগবে। 

ব্লাউজটা শরীরে চাপিয়ে হুক লাগাতে লাগাতে   আরজুর দিকে ঘুরে দাঁড়িয়েছে নুপুর। আম দুটোর সাইজ ভালোই বোঝা যাচ্ছে। বয়সের ভারে একটু ঝুলে পড়েছে। ব্লাউজটা মনে হয় একটু ছোট হয়ে গেছে। চেপেচুপে ব্লাউজের মধ্যে ভরে হুক আটকে দিতে, সামনের দিকে চাগিয়ে উঠলো। শাড়িটা জড়ানো শুরু করতেই সরে এলো আরজু। খোকাবাবু প্যান্টের ভেতর বিদ্রোহ শুরু করেছে। ওকে একটু ঠান্ডা করা দরকার। 

ভেতর থেকে কালো মুষকো বাঁড়াটাকে বার করে, ধীরে ধীরে হাত বোলাতে বোলাতে, কিছুক্ষণ আগে দেখা দৃশ্যগুলো চিন্তা করছে আরজু। 'এ তো মহা মুশকিল হল', বসে বসে ভাবছে আরজু। বাড়ির মেয়েদের শরীর নিয়ে চিন্তা করাটা; ওর একদমই না-পসন্দ। ঘুরেফিরে সেই চিন্তাগুলোই ঘুরছে মনের ভেতর। গতকাল সকালে টুপুর, তারপরে মামী ঈশিকার শরীরটা না দেখলেও তার চেহারা মাথার মধ্যে কুরে কুরে খাচ্ছিল। আবার এখন এই ছোট মাসির শরীর। নিজেকে নিয়ে নিজের মনের মধ্যে পাগল পাগল লাগছে আরজুর। নিচের কল ঘরে খুট করে আওয়াজ পেতেই উঠে দাঁড়ালো আরজু। এবার কে ঢুকলো কলঘরে? 

টুপুর কল ঘরে ঢুকেই, ওপরে মুখ করে তাকিয়ে দেখছে কেউ আছে কিনা। দেখেই আরজু বসে পড়লো দেখা যাবে না। মনে হয় সন্দেহ করেছে। 

খুব তাড়াহুড়ো করে চান করে বেরিয়ে গেল টুপুর। দু চারবার উঁকিঝুঁকি মেরেও বেশি কিছু দেখতে পেল না আরজু। এরপর চান করতে ঢুকলো টাপুর। 

টাপুর মনে হল একটু বেপরোয়া। রাতের পরা গেঞ্জি আর প্যান্ট খুলে ফেলে, শুধু প্যান্টি পরে গায়ে জল ঢেলে সাবান মাখতে বসলো। জল দিয়ে ধোয়ার পরে মাটিতে থেবড়ে বসে, দু'পা ফাঁক করে সাবান লাগিয়ে; সেফটি রেজার দিয়ে পরিষ্কার করতে শুরু করল। হাতে করে একটা ছোট আয়নাও নিয়ে এসেছিল। এখন আয়না ধরে ভালো করে দেখলো, নিচের চুলগুলো ঠিকঠাক পরিস্কার হয়েছে কিনা। 

মুসাম্বি লেবুর মতো জমাট বাঁধা দুটো মাই বুকের উপরে থর দিয়ে উঠেছে। হাত দিয়ে টিপে টিপে কাঠিন্য পরীক্ষা করে দেখলো। তারপর পেছনে হাত নিয়ে, পাছার মাংসগুলো টিপে টিপে; দুটো চড় লাগিয়ে, তারপরে চান শেষ করে জামা কাপড় পড়তে শুরু করল। মনে হলো, 

নিজের শরীর নিয়ে টাপুর খুব অহংকারী।

তবে বাড়ন্ত শরীর নিয়ে অহংকারী হবারই কথা। 

এসব করতে করতে অনেকক্ষণ হয়ে গেছে। এবার নিজের ঘরে এসে বিছানায় শুয়ে শুয়ে মাথার তলায় হাত দিয়ে, আরজু মনে মনে চিন্তা করতে লাগল; সকাল থেকে কি কি দেখেছে। খোকাবাবু বিদ্রোহ করেছে, তাকেও হাত বুলিয়ে একটু শান্ত করতে; হস্তমৈথুন না করে থাকতে পারলো না। বিশেষত টাপুরের চেহারাটা ওর এখন বেশি মনে পড়ছে। 

খেঁচে মাল ফেলে গামছায় মুছে, গামছাটা বিছানায় ফেলে রেখে নিচে নেমে গেল আরজু।

রোজ সকালে উঠে এভাবে এত কষ্ট করা যাবে না। একটা ওয়াইফাই ক্যামেরা কিনে এনে সেট করে রাখতে হবে। সকালবেলা উঠে ল্যাপটপটা চালিয়ে দিলে রেকর্ডিং হতে থাকবে। রাত্রিবেলা উপরে যখন উঠে আসবে, তখন রেকর্ডিং খুলে দেখবে কলঘরে কি কি হয়। প্ল্যানিংটা সেট হয়ে যেতে, নিজের মনেই শিস দিতে লাগলো আরজু। 

নিচে নেমে দেখলো ঈশিকার চান করা হয়ে গেছে। গুবলুকে ব্রেকফাস্ট করাচ্ছে ঈশিকা। নিজেও এক কাপ চা নিয়ে বসেছে। নিচে নামতেই চা নিয়ে এলো টাপুর। চায়ের কাপ হাতে ধরতে ধরতে টাপুরের বুকের দিকে একবার তাকিয়ে মুখ ঘুরিয়ে নিল আরজু। দু'পা ফাঁক করে বাল কামানোর দৃশ্য মনে পড়ে গেল। খোকাবাবু বড্ড ডিস্টার্ব করছে। 

আরজুর দুর্ভাগ্যবশত, সেদিনই বিকালবেলা স্কুল থেকে ফিরে দুই বোন ছাতে উঠল। মাঝে মাঝেই দুজন উঠে দা'ভাইয়ের ঘরটা গুছিয়ে দিয়ে যায়। আজকে বিছানার উপর পড়ে থাকা গামছাটা দেখতে পেল। খানিকটা জায়গা শুকিয়ে শক্ত হয়ে রয়েছে। টুপুর দেখতে পেয়ে টাপুরের উদ্দেশ্যে গামছাটা বাড়িয়ে দিয়ে বলল, 

- দি'ভাই দেখতো, এখানটা কিরকম নোংরা হয়ে আছে! 

✪✪✪✪✪✪

Time stamp 07:15\\12/03/2024
1,903


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 7 users Like মাগিখোর's post
Like Reply
#16
Akebre sex ta dhukiye deben na.. Ektu rosiye rosiye.. .. Besh valo likhechen.. Chaliye jan
[+] 2 users Like Honestman's post
Like Reply
#17
(12-03-2024, 08:35 AM)Honestman Wrote: Akebre sex ta dhukiye deben na.. Ektu rosiye rosiye.. .. Besh valo likhechen.. Chaliye jan

ধন্যবাদ ভাই। সঙ্গে থাকুন, পড়তে থাকুন, আনন্দ থাকুন।

Iex


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 3 users Like মাগিখোর's post
Like Reply
#18
অনেক ভাল হয়েছে
[+] 1 user Likes jktjoy's post
Like Reply
#19
(13-03-2024, 12:36 AM)jktjoy Wrote: অনেক ভাল হয়েছে

thanks


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply
#20
সুন্দর পড়ের আপডেটের অপেক্ষায় রইলাম
[+] 1 user Likes Shuhasini22's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)