Thread Rating:
  • 2 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery আদরনীয় মা- মামাতো ভাইদের খেল(চলছে)
#1
বেশ কিছুদিন ধরেই রাহুল নামের একটা ছেলে টেক্সট দিয়ে তার মায়ের জীবনের একটা রসালো অধ্যায় সম্পর্কে গল্প লেখার জন্য অনুরোধ করছিলো। প্রথমে আমি সেরকম ইন্টারেস্ট দেখায় নি। তবে ধীরে ধীরে তার মায়ের কাহিনী শোনার পর থেকে এটাই মনে হয়েছে যে এই গল্পটা না লিখলে পাঠকগণের সাথে বেইমানী করা হবে।গল্পটা এতটাই রসালো ও উত্তেজকপূর্ণ যেটা আমি বলে বুঝাতে পারবো না। 


গল্পটা হলো রাহুলের মা ও তার তিন মামাতো ভাইকে নিয়ে। সচারাচর চটি সাইটগুলোতে মা ও বন্ধুদের নিয়ে মোটামুটি লেখা হয়। কিন্তু মা ও মামাতো, খালাতো ভাই নিয়ে গল্প একদমই নেই বললে চলে। তাই ভাবলাব এইবার এই টপিকে একটা রসালো গল্প লিখেই ফেলি।

গল্পটা রাহুলের জবানিতে আমি বর্ণনা করবো। আশা করি সবার সাপোর্ট পাবো। লেখার মাঝখানে ছোটখাটো ভূলত্রুটি হলে ক্ষমাপ্রার্থী। আপডেট নিয়মিত দেওয়ার চেষ্টা করবো। একজন চাকুরীজীবি হওয়ার কারণে সবসময় লেখার ভিতর থাকা সম্ভব না। তাই পাঠকগণের কাছে একটাই রিকুয়েষ্ট তাড়াতাড়ি আপডেটের জন্য কেউ রিকুয়েষ্ট করবেন না। আমি যত তাড়াতাড়ি সম্ভব প্রতিনিয়ত আপডেট দেওয়ার চেষ্টা করবো।


Teligram- @hwhu0
[+] 3 users Like The Bull's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
গল্প শেষ করবেন তো?
Like Reply
#3
Suru korun. Pase ahachce. Actu boro boro update deben
Like Reply
#4
(04-03-2024, 03:03 PM)Papiya. S Wrote: গল্প শেষ করবেন তো?

Sobar support pele obossoy sesh korbo
Like Reply
#5
(04-03-2024, 03:12 PM)Somu123 Wrote: Suru korun. Pase ahachce. Actu boro boro update deben

Thanks
Like Reply
#6
Ghjb
[+] 6 users Like The Bull's post
Like Reply
#7
Waiting for something great, carry on
পাঠক
happy 
Like Reply
#8
Please keep it going
Like Reply
#9
সুভ কামনা রইলো
Like Reply
#10
Best of luck
Keep writing
Like Reply
#11
(04-03-2024, 05:32 PM)The Bull Wrote:
পরিচয় পর্ব 

১. বাবা- মি. রাজ রায় চৌধুরী। বয়স-৪৫। হাইট- ৬ ফিট। দেখতে যথেষ্ট হ্যান্ডসাম। শহরের বড় বিজনেসম্যান। ব্যাংক ব্যালেন্স, গাড়ী-বাড়ী কোনো কিছুর অভাব নেই। 



২. ছেলে- রাহুল রায় চৌধুরী। হাইট- ৫ ফিট ২ ইঞ্চি। সবেমাত্র এসএসসির রেজাল্ট পেয়ে কলেজে ভর্তি হয়েছে। একদম নিষ্পাপ প্রকৃতির ট্যালেন্টেড ছেলে। সর্বদা স্কুলে ফার্স্ট হয়। তবে যৌবন অার সেক্সুয়াল দিক থেকে সমসাময়িক বয়সী ছেলেদের থেকে অনেক পিছিয়ে। যেখানে তার বয়সী ছেলেরা এই বয়সে নারী শরীর, পর্ণ ও এডাল্ট গল্প পড়ে হস্তমৈথুন শুরু করে দিয়েছে। সেখানে রাহুলের মনে এখনও এসবের ছিটেফোঁটাও আসে নি।









৩. মা- মিসেস আশা রায় চৌধুরী। বয়স৪০। হাইট- ৫ ফিট ৬ ইঞ্চি। লালচে ফর্সা গায়ের রং ও অাবেদনময়ী চেহারা। ফিগার যথাক্রমে, ৩৮ সাইজের হালকা ঝুলন্ত দুধজোড়া, ২৮ এর স্লিম কোমর আর ৪২ সাইজের উল্টানো কলসির মতো নিতম্বজোড়া। পুরো সেক্সবম্ব যাকে বলে।



এক সন্তানের জননী। একটা ইন্টারমিডিয়েট পড়া সন্তানের জননী ও ৪০ বছর বয়সের গৃহবধূ হওয়া সত্ত্বেও তাকে দেখলে ৩০ বছরের যুবতী মনে হয়। নিয়মিত ডায়েট ফলো করার কারণে আশা চৌধুরীর ফিগরটা একদম মডেল নায়িকাদের মতো। তাছাড়া নিজের শরীরকে আরো আকর্ষণীয় করে তুলতে নিয়মিত ব্রেস্ট ক্রিম ব্যাবহার করে। যার কারণে তার দুধগুলো এই বয়সেও যথেষ্ট টাইট ও খাঁড়া খাঁড়া আর প্রতিনিয়ত স্বামীর কাছ থেকে পাছা চোদা খেয়ে খেয়ে  নিতম্বজোড়া উল্টানো কলসির মতো বানিয়েছে।



মিসেস আশা চৌধুরী পোশাকাশাকের দিক থেকেও যথেষ্ট স্টাইলিস্ট ও রুচিশীল। ঘরের ভিতর সবসময় নাইটি আর বাইরে শাড়ী, ব্লাউজ। মিসেস আশা চৌধুরী সবসময় নেট, জর্জেট, সুতি শাড়ী ও তার সাথে নরমাল হাতকাটা, স্লিভলেস, ব্যাকলেস ও টিউব ব্লাউজ পরে চলাফেরা করে। তার আবেদনময়ী চেহারা, সেক্সবম্ব ফিগার ও স্টাইলিস্ট পোশাকাশাকের কারণে আশাপাশের সব পুরুষের কল্পনার রাণী মিসেস আশা রায় চৌধুরী। 



একজন ধনী ঘরের বউ ও সুন্দর চেহারার অধিকারিণী হওয়া সত্ত্বেও তার মনে বিন্দুমাত্র কোনো অহংকার নেই। সে যথেষ্ট মিশুক। সবার সাথেই সে মেলামেশা করে চলতে পছন্দ করে। তাছাড়া তার পিছনে হাজারজন দিওয়ানা পড়ে থাকলেও সে শুধুমাত্র তার স্বামীকেই মন প্রাণ উজাড় করে ভালবাসে। 



একাধারে সে একজন স্বামীর অনুগত স্ত্রী, একজন ছেলের আদরনীয় মা ও একজন পারফেক্ট বাঙ্গালী গৃহবধূ। সে তার এই ছোট্ট সংসারটাকে নিজের হাতে খুব সুন্দর করে গুছিয়ে রেখেছে। সে তার সংসার, স্বামী, সন্তানের মঙ্গল কামনার জন্য নিয়মিত পূজা-অর্চনা ও গরীব, ঘর, বস্ত্রহীন মানুষদের প্রতিনিয়ত সাহায্য সহোযোগিতা করে থাকে।







৪. জনি দেবনাথ- রাহুলের একমাত্র মামার ছেলে। বয়স রাহুলের মতোই। জনিও এইবার কলেজে উঠেছে। জনির চোখে একটু সমস্যা থাকাই সবসময় মোটা চশমা পরে থাকে। চেহারা কালো টাইপের, হাইট- ৫ ফিট ৭ ইঞ্চি। এই বয়সে গ্রামের খারাপ ছেলেদের সাথে মিশে আর তার বাবার কাছ থেকে একটা মোবাইল গিফট পেয়ে যথেষ্ট খারাপ একটা ছেলেতে পরিণত হয়ে পড়েছে।







৫. রনি দেবনাথ। জনির ভাই। রনি জনির থেকে দুই বছরের ছোট্ট। সে  ক্লাস টেনের ছাত্র। রনিও দেখতে অনেক কালো। তার হাইটটাও অনেক ছোট্ট ৫ ফিট ৩ ইঞ্চি। রনিও তার বড় ভাইয়ের মতোই যথেষ্ট পেকে গেছে।



৬. শিবু দাস। জনির বেস্টফ্রেন্ড। একই ক্লাসে পড়ে। দেখতে কালো কুচকুচে, মোটা শরীর ও ৫ ফিট ৬ ইঞ্চি হাইট। গ্রামের সবথেকে খারাপ ছেলে। কলেজে মারামারি করা, লুকিয়ে লুকিয়ে পুকুরপাড়ে মহিলাদের গোসল করতে দেখা তার নিত্যদিনের কাহিনী।







৬. রাজীব দেবনাথ। রাহুলের মামা। গ্রামের জমিদার 



৭. জিনিয়া দেবনাথ। রাহুলের মামী।



এখানে রাহুলের বাবা ও তার মামা, মামীর ভূমিকা শুধুমাত্র নামেমাত্র। তবে আরো কিছু ক্যারেক্টর গল্পের প্রয়োজনে যুক্ত হবে।



Teligram- @hwhu0
Facebook- https://www.facebook.com/profile.php?id=61556779681369
Like Reply
#12
Golpo kobe start hobe
banana :
Never Give Up banana 
Like Reply
#13
এখানেই শেষ ?
Like Reply
#14
মা যদি মামাতো ভাইদের করে, তাহলে মামী জিনিয়া কে কে করবে? রাহুল মামীর সাথে করুক।
Like Reply
#15
অযথা পাঠকদের বিরক্ত করা। এই লেখকের আগের গল্প স্বামী স্ত্রী আর মুল্লি পুরুষ সেটাও অসম্পূর্ণ। যদি লিখতেই না পপারেন তাহলে এতো উৎসাহ দেন কেনো
[+] 1 user Likes কাকোল্ডিং বুল's post
Like Reply
#16
মা ও ছেলের বন্ধু বা মা ও মামাতো, ফুপাতো ভাই এমন টাইপ বেশ কয়েকটা গল্পের সাজেশন দিন প্লিজ
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)