Thread Rating:
  • 5 Vote(s) - 2.6 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest মাদারচোদ বন্ধুদের কাহিনী
#1
Heart 
বন্ধুরা, ভাবছি আমার কিছু কিছু মাতৃকামী বন্ধুদের থেকে শোনা তাদের নিজেদের মায়ের সাথে অভিজ্ঞতার ঘটনা এই পেজে আপনাদের সাথে শেয়ার করবো। আমার কোন ভাবে লেখা আপনাদের সবচেয়ে বেশি ভালো লেগেছে সেটা যদি ভোটিংয়ের মাধ্যমে জানান তাহলে আমার সেই ভাবে লিখতে সুবিধা হবে। এই লেখা গুলো একটু ধীরে ধীরে আসবে, হয়তো সপ্তাহে একটা তাই| আগেই মাফ চেয়ে নিলাম।
 
আমার আগের লেখা
 
 আমার ভাইয়েরা আর আমারদের মায়েরা
https://xossipy.com/thread-58874.html

 
মায়ের দুধ খেত রমেন
https://xossipy.com/thread-59687.html

 
 আমার নুনুভূতিতে মা
https://xossipy.com/thread-60705.html
[+] 4 users Like Sotyobadi Polash's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
durdanto suru, likhte thakun pashe achi
[+] 1 user Likes forx621's post
Like Reply
#3
(03-03-2024, 11:55 AM)forx621 Wrote: durdanto suru, likhte thakun pashe achi

 ধন্যবাদ Heart
Like Reply
#4
আমি আর বাবান ধীরে ধীরে আমাদের পরিচিত বন্ধুদের মধ্যে এক এক করে খুঁজে বের করার চেষ্টা করেছি কারা কারা একবার হলেও মায়ের সাথে কোনো না কোনো ভাবে সঙ্গমে লিপ্ত হয়েছে। এরকম বন্ধুদের স্বীকারোক্তি এক এক করে লিপিবদ্ধ করার চেষ্টা করছি। এদের বেশিরভাগেরই বাবা কোনো না কোনো কাজের সূত্রে বাইরে থাকতেন। বছরে একাধবার কিছু দিনের জন্য আসতেন।
[+] 2 users Like Sotyobadi Polash's post
Like Reply
#5
রাতুলের কথা

"ভাই আমার আর মায়ের মধ্যে এই সব শুরু হয়েছিল খুব একটা বিটকেল কারণে।

একটা বয়সের পর আমার মধ্যেও যৌনতা মাথাচাড়া দিয়ে উঠতে থাকে। বাবা বাড়ি থাকতেন না, কর্মসূত্রে বাইরে। তাই আমার আর মায়ের জগৎ ছিল একে অপরকে নিয়েই। মায়ের কাছেই আমার শাসন থেকে আদর সব কিছু জুটতো। কিন্তু যখন থেকে আস্তে আস্তে হাত মারার অভ্যাস হলো তখন কেন যেন কিছু ভাবতে চেষ্টা করলে মা ই আমার চোখের পর্দায় ভেসে উঠতেন। আর এমনিতেও কেন যেন ওই বয়সটা থেকে সুযোগ পেলেই আমার চোখ মায়ের শরীরের আনাচে কানাচে ঘুরে বেড়াতো। মা যখন কুটনো কূটতেন, বাসন মাজতেন তখন সুযোগ পেলেই কোনো না কোনো অছিলায় মায়ের আসে পাশে ঘুরঘুর করতাম আর দেখতাম মায়ের হাঁটুর চাপে ব্লাউজের ফাঁক দিয়ে বেরিয়ে আসা বিশাল দুদুর খাঁজ। কখনো কখনো দেখতাম দুটো হুকের মধ্যে দিয়ে বেরিয়ে এসেছে একটুখানি দুদু। আঁচল সরে গিয়ে মায়ের পেটের কিছুটা দেখা যাচ্ছে। আবার ঘর মোছার সময় মা ঘোড়ার মতো হয়ে হাঁটুতে ভর দিয়ে  ঘর মুছতেন। ফলে তার আঁচলের ফাঁক দিয়ে খাঁজ তো দেখা যেতোই, সেই সাথে মায়ের দুদুগুলো লাউয়ের মতো ঝুলে থাকতো। আর ঝুলতো মায়ের মোটা ভারী পেটটা। আমি এমনিতে খুব টাইট জাঙ্গিয়া পড়তাম, যাতে ধোন খাড়া হয়ে গেলেও দেখা না যায়। আসলে আমি মাকে খুব ভয় পেতাম, মা অত্যন্ত রাগি রক্ষণশীল মহিলা ছিলেন। কিন্তু চোখ বুঝে খেঁচার সময় মাকেই খালি মনে পড়তো। আমার বয়েসী মেয়েদের পাতলা শরীর পছন্দ হতো না আমার।

স্নানের সময় বেশি সময় নষ্ট করলে মা সন্দেহ করতেন আর বাইরে থেকে চেঁচাতেন। তাই স্নানের সময় খেচা হতো না। আর সকালের কাজ সারতে মাঠে যেতে হতো। তাই ওই সময়ও খেচা হতো না। আমার খেচার সময়টা ছিল যখন মা স্নানে যেতেন। মা আমার সামনে কাপড় পরিবর্তন করতে কোনোদিন লজ্জা পাননি। তাঁর বোধয় ধারণা হয়নি যে ততদিনে তাঁর শরীর আমার মনে উত্তেজনা সৃষ্টি করে। তাই মা আমার সামনেই রোজ সারি ফেলে একটা নতুন সায়ায় দেহ গলিয়ে সেটা আগে কোমরে পড়তেন। তারপর তলা দিয়ে হাত গলিয়ে পুরোনো সায়াটা খুলে বের করে আনতেন। আমি আড়চোখে মায়ের ব্লাউজে  আটকে থাকা বিশাল দুদুগুলো দেখতাম, তাঁর পেট দেখতাম, কোমরের গভীর ভাঁজ গুলো দেখতাম। সায়ার চেরা দিয়ে একটু একটু চুলও দেখা যেত। মা তারপর একটা নতুন শাড়ী আর নতুন ব্লাউজ নিয়ে কলঘরে চলে যেতেন। দাদু ঠাকুমা এই সময়টা অন্য ঘরে ভাতঘুম দিতেন। আমার দরজা লাগানোর নিয়ম ছিল না। মা বেরিয়ে গেলে আমি খুব সন্তর্পনে উঠে আস্তে আস্তে চোখ বুঝে খেঁচতে শুরু করতাম। বিছানায় করতাম না, কারণ বিছানায় পড়লে মোছা যাবে না, ফলে বিপদ হতে পারে।

প্রথম প্রথম নিঃশব্দেই খিঁচতাম। পরবর্তী কালে একটু সাহস বাড়ায় ভালো ভাবে আরাম নিতে খেচার সময় চোখ বুঝে "মাঃ মাঃ" বলে খিচতাম।ইতিমদ্ধে ধীরে ধীরে আমি চোদার ব্যাপারে মোটামুটি জেনে ফেললাম। তাই খেচার সময় মায়ের দুদু চুষতে চুষতে মাকে চুদছি ভেবে ভেবে খিচতে শুরু করলাম। তারপর গড়ে উঠলো আরেক বদভ্যাস। মা স্নানের আগে যে সায়াটা ফেলে যেতেন, মা চলে গেলে আমি সেটা উঠিয়ে নিতাম। তারপর তার ভিতর দিয়ে মাথা গলিয়ে মায়ের সায়ার যে জায়গাটা গুদের কাছে থাকে সেটা নিজের মুখের ওপর চেপে ধরে মায়ের ওখানের ঝাঁজাল গন্ধ শুকতে শুকতে চোখ বুঝে মায়ের কথা ভেবেব ভেবে খিচতাম। প্রতিবারই খিচবার পর মেঝেতে মাল পড়লে আমার গামছা দিয়ে সেটা মুছে পরিষ্কার করে নিতাম মা আসার আগেই।

এভাবেই বেশ চলছিল। মায়ের কথা ভেবে খিঁচি বলে আমার মনে একটা পাপবোধ কাজ করতো। তাই মনে মনে মায়ের কাছে ক্ষমা চেয়ে নিতাম। একদিন হলো বিপত্তি। মায়ের সায়া মাথায় পরে ঐভাবে একদিন খিচছি, সেদিন খেয়াল করিনি মা বোধহয় নতুন ব্লাউজটা নিতে ভুলে গেছিলেন। কখন যে তিনি আবার ঘরে এসে ঢুকেছেন টেরই পাইনি। সায়ায় মুখ গুঁজে দেয়ালে হেলান দিয়ে "মাঃ মাঃ" বলে একমনে খিচে চলেছি। মাল বেরিয়ে গেলে মুখ থেকে সায়া নামিয়ে দেখি মা সামনে দাঁড়িয়ে আমার দিকে তাকিয়ে আছেন। তাঁর চোখ কঠিন কিন্তু অভিব্যক্তিহীন। আমার পিলে শুকিয়ে গেলো। মা আমার দিকে এগিয়ে এসে ঠাস করে আমার কানের গোড়ায় এক থাপ্পড় মেরে আমার হাত থেকে সায়াটা কেড়ে নিলেন, তারপর সেই সায়া দিয়ে মেঝে  থাকে আমার মাল মুছে নিয়ে নতুন ব্লাউজ সঙ্গে নিয়ে তিনি কোনো কথা না বলে বেরিয়ে গেলেন। আমি ভয়ে থরথর করে কাঁপছিলাম। মা স্নান সেরে ফিরলেন, সারাদিন আমার আমার সাথে কোনো কথা বলেননি। আমি ভিতরে ভিতরে পুরো ভয়ে কাঁটা হয়ে ছিলাম। মায়ের চোখে চোখ পড়লেই ভয়ে চোখ সরিয়ে নিচ্ছিলাম। রাতে খাওয়াদাওয়া শেষ হলে আমি শোয়ার ঘরে ঢুকে বিছানার এককোনায় চুপটি করে গুটিয়ে শুয়েছিলাম। আর মনে মনে ভয়ে কাঁপছিলাম। মা তো একটু পরেই আসবেন। তখন না জানি কি শাস্তি আছে আমার কপালে।

একটুবাদে মা এলেনও। ঘরে ঢুকে দরজায় খিল দিয়ে বিছানায় উঠে হামাগুড়ি দিয়ে আমার দিকে এগুতে থাকলেন যেভাবে বাঘিনী এগোয় ছাগলের দিকে। আমার কাছে এসে বললেন: ওঠ।

আমি ভয়ে ঘুমের ভান করে রইলাম।

মা এবার আমার চুলের মুঠি ধরে ঝাঁকিয়ে বললেন "ওঠ হারামজাদা। ন্যাকামি হচ্ছে।"

আমি কাঁদতে কাঁদতে উঠে বসলাম।

মা আমার কানের গোড়ায় এক চড় মেরে বললেন: কাঁদছিস কেন। অনেক তো বড় হয়ে গেছিস। মা কে নিয়ে নোংরা চিন্তা করিস। এখন ন্যাকামি করে কাঁদা হচ্ছে।

আমি ফোঁপাতে থাকলাম।

মা: বল সত্যি করে। কি কি করেছিস আজ অবধি?

আমি মার খাবার ভয়ে সব বলে ফেললাম।

মা: আর কি ইচ্ছে করে?

আমি: মা আমার তোমার দুদু চুষে চুষে ঐখানে করতে ইচ্ছে করে।

মা চড় উঁচিয়ে বললেন: কোনখানে কি করতে ইচ্ছে করে?

আমি: মা তোমায় নিচে আমার নুনু ঢোকাতে ইচ্ছে করে।

মা হাত নামিয়ে একটু চুপ করলেন। তারপর বললেন: ঠিকাছে। যা চাস তা পাবি। কিন্তু এই চার দেওয়ালের বাইরে যেন কথা না যায়। আর আমার কাপড় নিয়ে নোংরামি করতে যদি দেখি তাহলে তোর একদিন কি আমার একদিন।

আমি: আচ্ছা মা।

মা উঠে দাঁড়িয়ে আমার বললেন: ল্যাংটা হ শুয়রের পুত।

আমি ইতস্তত করছি দেখে মা আমায় ধাক্কা মেরে বিছানায় ফেলে দিয়ে এক হ্যাঁচকা টানে আমার জাঙ্গিয়া শুধু প্যান্ট খুলে নিলেন। তারপর আমার গায়ের গেঞ্জিটা আমার পিঠে চাপড় মারতে মারতে টেনে ছিঁড়ে ফেললেন। আমি পুরো ল্যাংটা হয়ে থরথর করে কাঁপতে লাগলাম। মা এবার নিজে উঠে দাঁড়িয়ে নিজের শাড়ি খুলে মেঝের এককোনায় ফেলে দিলেন। তারপর নিজের ব্লাউজ ধরে একটান দিতেই তাঁর ব্লাউজের হুক গুলো ছিঁড়ে গিয়ে তার বিশাল দুদু গুলো ঝপ করে লাফ দিয়ে বেরিয়ে এলেও। ওফ, সেকি দৃশ্য ভাই। মায়ের দুদু দেখে আমার ভীত শরীরের মধ্যেও আমার ধোন খাড়া হয়ে গেলো। মা সেদিকে একবার দেখলেন। তারপর তিনি ব্লাউজটা গা থেকে খুলে ফেলে দিয়ে সায়াটাও পুরো খুলে পুরো উলঙ্গ হয়ে গেলেন। মায়ের বিশাল ভুঁড়ি, গভীর নাভি, চুলের জঙ্গলে ঢাকা গুদ আমার সামনে উন্মুক্ত হয়ে গেলো।

মা বিছানায় এসে চিৎ হয়ে শুলে পড়লেন। তারপর বললেন : কি রে কুত্তা দেখছিস কি? হাওয়া বেরিয়ে গেছে? কেন ঢোকাবিনা মায়ের ভেতর? খুব তো শখ। ঢোকা এখন মায়ের ভিতর। দেখি কত বড়ো হয়েছিস তুই।  

আমি ভয়ে কাঁপতে কাঁপতে মায়ের দিকে এগিয়ে গেলাম। তারপর ভয়ে ভয়ে মায়ের গুদের মুখে আমার ধনের মুন্ডিটা ঘষে ঘষে গুঁজবার চেষ্টা করতে লাগলাম।

মা: কি? ঢুকছে না? ঢুকবেও না। পোঁদপাকাদের ঢোকেও না।

তারপর বললেন: আরে কুত্তা, আগে চাট আমার নিচে।

আমি মায়ের কথা মতো মায়ের চুলের ঝোপে নাক গুঁজে মায়ের গুদে চাটতে শুরু করলাম। সেই ঝাঁঝাল গন্ধ। আরো তীব্র। আমি মাতাল হয়ে যাচ্ছিলাম যেন। প্রথমে মায়ের গুদের মোটা ঠোঁট দুটোর ওপরেই চাটছিলাম। তারপর আস্তে আস্তে চাটার ফলে সেদুটো একটু ফাক হলো। তার ভেতরে আরো দুটো পাপড়ি আর উপরে একটা উঁচু মতো। পাপড়ি গুলোকে আরো চাটার পর সেগুলোও ফাক হলো। তারপর আমার জিভ খুঁজে পেলো একটা ছোট্ট ফুটো। সেটাতেও বেশ করে চাটতে থাকলাম।

একটু পরে মা আমার চুলের মুঠি ধরে আমার মুখ তার গুদ থেকে তুললেন। তারপর আমায় তার দেহের ওপর ধরে চুল ধরে টেনে আমার মুখ তাঁর মুখের কাছে নিয়ে এলেন। তারপর হিসহিসিয়ে বললেন: এবার ঢোকাবি। আমার ওখান দিয়ে একটা জল বেরোবে। সেটা বেরোনোর আগে যদি তোর রস পরে তাহলে জুতিয়ে লম্বা করে দেব। আর নিজের রস বেরোবে যখন মনে হবে তখন বলবি। যদি ভেতরে রস পরে তাহলে তোর একদিন কি আমার একদিন। যখন মনে হচ্ছে হয়ে যাবে হয়ে যাবে তখন বের করে নিবি। আবার একটু ঠান্ডা হলে আবার ঢোকাবি। আমার জল বের হলে আমি বলবো।
-তারপর আমায় ছেড়ে দিলেন।

আমি ভয়ে ভয়ে আস্তে আস্তে উঠে বসে মায়ের গুদের ঠোঁট গুলোর মাঝখান দিয়ে আমার ধোন গুঁজবার চেষ্টা করতে লাগলাম। একটু চেষ্টা করতে আস্তে আস্তে আমার ধোনের মুন্ডি প্রথমে মায়ের গিদের সেই ফুটোতে পৌছালো। তারপর আস্তে আস্তে চার দিতে মুন্ডিটা মায়ের গুদে ঢুকে গেলো। তারপর মায়ের দুপাশে হাত রেখে আরেকটু চাপ দিতেই আমার ধোন সড়সড় করে পুরো মায়ের গুদে ঢুকে গেলো। আমি এবার আস্তে আস্তে কোমর আগুপিছু করে মাকে চুদতে শুরু করলাম। উফফ কি আরাম ভাই। কলেজে উঠে গার্লফ্রেণ্ডকে চুদেছি, তারপর ওকে বিয়ে করেও এখন রোজ চুদি। কিন্তু মায়ের গুদের মতো আরাম কিছুতেই পাই না।

তারপর মাকে চুদতে চুদতে হঠাৎ মনে হলো আমার পড়ে যাবে। আমি তাড়াতাড়ি বের করে বসে পড়লাম।
মা বললেন: সাবধান, আমার কিন্তু এখনো জল বেরোয়নি।

আমি একটু অপেক্ষা করে আমার মায়ের গুদে ধোন ঢুকিয়ে চুদতে শুরু করলাম। আমার ভীষণ ইচ্ছে হচ্ছিলো মায়ের দুদু নিয়ে খেলার কিন্তু সাহস হচ্ছিলো না। ভয়ে ভয়ে মাকে জিগেশ করলাম: মা তোমার দুদু ধরি?

মা: মায়ের ভিতর নুনু ঢুকিয়ে আবার জিগেশ করছিস দুদু ধরি? ন্যাকা।
তারপর বললেন: ধর, যা ইচ্ছে কর।

আমি মায়ের ওপর শুয়ে মায়ের একটা দুদু মুখে নিয়ে মায়ের আরেকটা চটকাতে শুরু করলাম। হঠাৎ যেন আমার ঠাপের দ্রুততা বেড়ে গেলো। আমি মাকে সমানে ঠাপাতে লাগলাম, আর মায়ের দুদু নিয়ে চুষতে আর কচলাতে থাকলাম। আবার খানিক্ষন বাদে যখন মনে হলো বেরিয়ে যাবে। আমি দ্রুত আমার ধোন মায়ের গুদ থেকে বের করে নিলাম, কিন্তু মায়ের উপরে শুয়েই দুদুদ নিয়ে খেলতে আর চুষতে থাকলাম।

মা সাবধান করে দিলেন: হোই, এখনো সময় হয়নি।

আমি আরেকটু অপেক্ষা করলাম। তারপর উঠে বসে আবার মায়ের গুদে ধোন গুঁজলাম। তারপর মায়ের নাভি সমেত মায়ের তলপেটটা একহাতে খাচ্ছে ধরলাম। অন্য হাতে মায়ের একটা দুদু খামচে ধরলাম। আর সেই সঙ্গে মাকে ঠাপাতে শুরু করলাম। একটু পরে মা তার নিচের ঠোঁট দাঁত দিয়ে কামড়ে ধরে এক হ্যাচকা টানে আমাকে তাঁর উপরে টেনে নিলেন। আমার মুখ তাঁর একটা দুদুতে ঠাসিয়ে ধরে অন্য হাতে আমার বিচি চটকাতে লাগলেন। মায়ের বিশাল দুদুতে আমার নিশ্বাস বন্ধ হয়ে  আসছিলো,অবশ্য আরামও  লাগছিলো।কিন্তু মা  জোরে চটকাচ্ছিলেন যে মাকে মাঝে ব্যাথা লাগছিলো। তবু এসব উপেক্ষা করেই আমি সমানে মাকে ঠাপাতে লাগলাম। একসময় আমার মনে হলো মায়ের ভিতর থেকে যেন জল ছিটকে এসে আমার তলপেট আর উরু ভিজিয়ে দিতে লাগলো। মা বেঁকে উঠেছিলেন।

তারপর শরীর ছেড়ে দিয়ে বললেন- না,আমার জল বেরিয়ে গেছে। এবার তোর আর চাপ নেই। যখন মনে হবে বেরিয়ে যাবে, সঙ্গে সঙ্গে নুনু বের করে আমার পেটের ওপর ঘষবি।

আমি মায়ের দুদু নিয়ে আবার চুষতে আর চোকাতে শুরু করলাম। সেই সাথে উত্তাল বেগে মাকে ঠাপাতে শুরু করলাম। একসময় মনে হলো এবার মাল বেরোবে। আমি এক ঝটকায় ধোন বের করে ওই অবস্থাতেই শরীর বাকিয়ে মায়ের পেটে ধোন ঘসতে শুরু করলাম, আর ক্রমাগত মায়ের দুদু চটকাতে আর চুষতে থাকলাম। একসময় আমার সারাশরীর কাঁপিয়ে আমার মাল চিরিক চিরিক করে মায়ের পেতে নাভিতে ছিটকে পড়তে লাগলো। আমার আরো ঘষাঘষিতে আমার আর মায়ের পেটে নাভিতে আমার ধোনে সব মাখামাখি হয়ে গেলো। আমার শরীর ছেড়ে দিচ্ছিলো। মা আমায় ধাক্কা দিয়ে তাঁর ওপর থেকে ফেলে দিলেন। তারপর আমার গামছা এনে নিজেকে আর আমাকে পরিষ্কার করলেন মুছিয়ে মুছিয়ে।

তারপর থেকে আমি প্রতি রাতেই মাকে চুদি, যেকদিন বাবা বাড়ি ফেরেন সেকটা দিন বাদ দিয়ে। মা পরবর্তীকালে চোদার আগে আমার ধোন চুষেও দিতেন। প্রথম একবার সাহস করে মায়ের ভিতরে জেরাতে মাল ফেলেছিলাম সেদিন রাতে মা আমায় আচ্ছা করে কেলিয়েছিলেন। তারপর থেকে অবশ্য আর কেলাতেন না। ভিতরে ফেলতে দিতেন মাসের বিশেষ কিছু দিন বাদ দিয়ে। ওই দিন গুলোতে মা হয় আমাকে তার পেটে ফেলতে বাধ্য করতেন। কখনও এরকম চোদার রাতে পেটে ফেলার বদলে তার মুখ চুদে মুখেও মাল ফেলতে দিতেন। তারপর সেটা কোৎ করে গিলে নিতেন।

বিয়ের পর থেকে এই আরাম আর পাইনা।  তাছাড়া বাবাও কাজ ছেড়ে পাকাপাকি ভাবে বাড়ি চলে এসেছেন"
Like Reply
#6
ভালো BDSM গল্প। মা আরো কষে কয়েকটা চড় মেরে রাতুলের পাছা লাল করে দিলে বেশ হত
[+] 2 users Like albertmohan's post
Like Reply
#7
(03-03-2024, 10:22 PM)albertmohan Wrote: ভালো BDSM গল্প। মা আরো কষে কয়েকটা চড় মেরে রাতুলের পাছা লাল করে দিলে বেশ হত

ধন্যবাদ
[+] 1 user Likes Sotyobadi Polash's post
Like Reply
#8
Good story
Like Reply
#9
Awesome experience.
Like Reply
#10
(03-03-2024, 10:22 PM)albertmohan Wrote: ভালো BDSM গল্প। মা আরো কষে কয়েকটা চড় মেরে রাতুলের পাছা লাল করে দিলে বেশ হত

বেশ বলেছেন। লেখক - একটু দেখবেন।
Like Reply
#11
(03-03-2024, 08:43 PM)Sotyobadi Polash Wrote: আমি আর বাবান ধীরে ধীরে আমাদের পরিচিত বন্ধুদের মধ্যে এক এক করে খুঁজে বের করার চেষ্টা করেছি কারা কারা একবার হলেও মায়ের সাথে কোনো না কোনো ভাবে সঙ্গমে লিপ্ত হয়েছে। এরকম বন্ধুদের স্বীকারোক্তি এক এক করে লিপিবদ্ধ করার চেষ্টা করছি। এদের বেশিরভাগেরই বাবা কোনো না কোনো কাজের সূত্রে বাইরে থাকতেন। বছরে একাধবার কিছু দিনের জন্য আসতেন।

সবারই মা একই রকম মোটা নাকি? কাউকে তো একহারা চেহারার রাখুন। বিভিন্ন চেহারার হলে গল্প একঘেঁয়ে হয়ে যায় না।
[+] 1 user Likes vivekkarmakar's post
Like Reply
#12
(05-03-2024, 01:09 AM)vivekkarmakar Wrote: সবারই মা একই রকম মোটা নাকি? কাউকে তো একহারা চেহারার রাখুন। বিভিন্ন চেহারার হলে গল্প একঘেঁয়ে হয়ে যায় না।

বেশ বলেছেন দাদা
Like Reply
#13
দুনিয়ার সব থেকে উগ্র যৌনতা লুকিয়ে আছে আমাদের মায়ের বড়ো ভুঁড়ি, ঝুলে যাওয়া বড়ো বড়ো দুধ ও চুলে ভরা মায়ের গুদে। আমাদের বাঙালিদের মতো বড়ো পাছাবতী সেক্সি মা খুব কম ছেলের ভাগ্যেই জোটে।
[+] 2 users Like tanmoy00's post
Like Reply
#14
উহফ....আম্মু। দারুন লাগলো পড়ে

[Image: received-174640991993160.jpg]
[+] 1 user Likes Jaforhsain's post
Like Reply
#15
(20-03-2024, 10:49 PM)Jaforhsain Wrote: উহফ....আম্মু। দারুন লাগলো পড়ে

[Image: received-174640991993160.jpg]

উফফফ ছবিটা দেখেই ধোন খাড়া হয়ে গেলো।
[+] 1 user Likes tanmoy00's post
Like Reply
#16
গল্পে বন্ধুরা কোথায়
banana :
Never Give Up banana 
Like Reply
#17
প্রবীরের কথা

"ভাই, তোকে আর বাবানকে আমার জীবনের কিছু কথা বলবো। আমার আরো ২ ভাই আর একটি বোন আছে। আমার বোনের যখন জন্ম হয় তার কিছু মাস পরেই কারখানার এক দুর্ঘটনায় বাবা মারা যান। দুঃখ আমাদের সুখী পরিবারটিকে হঠাৎ গ্রাস করলো। আমি ভেবেছিলাম পড়াশোনা ছেড়ে দেব, কোনো কাজ ধরবো - নাহলে খাবো কি। কিন্তু আমার জেঠু ও কাকু এবং তাদের পরিবার আমাদের পাশে দাঁড়ালেন। তাঁরা আমাদের বাড়ির দুপাশেই দুটি বাড়িতে থাকেন। তাঁরা পরিষ্কার জানিয়ে দিলেন "আমরা যতদিন বেঁচে আছি তোকে কিছু করতে হবে না। স্কুল কলেজ শেষ করে তারপর কাজ করবি।" আমার উচ্চ মাধ্যমিক তখনও দুবছর দেরি। আমি আমার মা তাঁদের কথায় কৃতজ্ঞ আর আস্বস্ত হলাম। আমি বাবার স্মৃতিটুকু আঁকড়ে আবার পড়াশোনায় মন দিলাম।

ততদিনে আমার যৌনতা সম্পর্কে সব জানা হয়ে গেছে। কিন্তু কোনোদিন মাকে সেই অর্থে কামনা করিনি। তবে মা যখন বোনকে দুদু খাওয়াতেন, তখন আড়চোখে সেটা দেখলে আমার নুনু খাড়া হতো বৈকি। রাতে মা খাটে বোন আর দুই ভাইকে নিয়ে শুতেন। আর আমি ওই ঘরেরই মেঝেতে পড়াশোনা শেষ করে মাদুর পেতে ঘুমাতাম। আমার ভাই দুজন - রানা আমার থেকে ৫ বছর আর রতন আমার থেকে ৭ বছরের ছোট। বাবা মারা যাওয়ার পর একটা নতুন ঘটনা ঘটতে শুরু হলো।

একদিন রাতে খাওয়াদাওয়ার পর আমি মেঝেতে বসে পড়াশোনা করছি। মা খাটের ওপর বসে বোনকে দুদু খাওয়াচ্ছে। রানা আর রতনের তখন পড়াশোনা শেষ হয়ে গেছে। ওরা মায়ের চারপাশে খাতের ওপরেই খেলে বেড়াচ্ছে, দুষ্টামি করছে, কখনো বোনকে কখনো মাকে বিরক্ত করছে। কিন্তু এই সরল খেলাই যেন অন্যদিকে বেঁকে গেলো অজান্তেই। মা আর বোনের সাথে খেলতে খেলতে হঠাৎ রানা বললো "মা তাড়াতাড়ি বনুকে দুধ খাওয়ানো শেষ করো না। আমরা গল্প শুনতে শুনতে ঘুমাবো।"

মা: ধুর বোকা, তাড়াতাড়ি বললেই হয় নাকি। ওর পেট ভরুক তারপর।

রানা: মা তাহলে তুমি টিপে বেশি দুদু বের করো না, তাহলে ওর তাড়াতাড়ি পেট ভরে যাবে।

মা: ধুর পাগল।

রানা: কেন মা? টিপলে কি তোমার দুধ বেরোয় না?

মা আমায় চমকে দিয়ে বললো: কেন? তুই টিপে দেখবি?

রানা: হ্যা মা।

মা আঁচলটা ফেলে দিয়ে দুই দুদু পুরো উন্মুক্ত করে দিলেন। যে দুদুটা বোন মুখে নিয়েছিল সেটায় রানা কে হাত দিতে না দিয়ে অন্য দুদুটা দেখিয়ে রানাকে বললেন " টিপে দেখ।"

রানার বা রতনের তখনও সবকিছু বোঝার বয়স হয়নি। তবুও দেখলাম রানা মহানন্দে মায়ের দুদুটা দুহাতে ধরে টিপতে শুরু করলো। কি বিশাল মায়ের দুদু। যে দুদুটা রানা দুহাতে ধরেছিলো, সেটারও অনেকখানি ওর দুহাতের আওতার বাইরে পড়েছিলো। ঘন গাঢ় খয়েরি বোঁটা আর বলয়। বোঁটাটা খাড়া হয়ে আছে। রানা দুহাতে চটকাতে থাকলো মায়ের দুদু। কিছু বেরোচ্ছিল না মায়ের দুদু থেকে।

মা: আরো জোরে টেপ নাহলে দুধ বেরোবে না।

রানা আরো জোর বাড়াতেই মায়ের দুধের বোঁটার মুখ থেকে তিন চারটে সরু শুরু ধারায় দুধ ছিটকে পড়তে শুরু করলো চিরিক চিরিক করে। রানার মুখে একটা আনন্দ আর সাফল্যের হাসি ফুটে উঠলো। রতন আনন্দে হাততালি দিয়ে বললো "মায়ের দুদু বেড়িয়েছে...বেড়িয়েছে।" কিছুক্ষন রানা এভাবে মায়ের দুদু টিপে দুধ বের করলো।

তারপর রতন বায়না ধরলো "মা আমিও টিপবো আমিও টিপবো।"

মা: বাবু এবার ভাইকে খেলতে দে।

রানা মায়ের দুদু ছেড়ে সরে বসলো, এবার রতন মায়ের দুদু টেপা শুরু করলো। ওর গায়ের জোর কম তাই মায়ের বেশি দুধ বের করতে পারছিলো না টিপে। একটু পরে বোনের দুধ খাওয়া শেষ হয়ে গেলো। ও ঘুমিয়ে পড়েছিল। মা ওকে একপাশে শোয়ালেন। তারপর নিজের চুলটা একবার খুলে আবার মাথার ওপর চূড়া করে খোঁপা বাঁধলেন। রতন তখনও মায়ের দুদু টিপে যাচ্ছিলো।  মা বললেন "নে এবার ছাড়।" রতন মায়ের দুদু ছেড়ে দিলো।

রানা হঠাৎ বলে উঠলো "মা, দুদু খাবো।"

রতন: মা আমিও খাবো।

মা: ধুর বোকা, বড়ো হয়ে গেছিস না।

রানা আর রতন সমস্বরে বায়না করতে লাগলো "না মা, খাবো খাবো, দাওনা একটু দাওনা।"

মা: আচ্ছা ঠিকাছে।

মা চিৎ হয়ে শুয়ে পড়লো। রানা আর রতন মায়ের দুপাশে শুয়ে মায়ের দুদু খামচে ধরে দুধ খেতে শুরু করলো। চুকচুক আওয়াজে ঘর ভোরে উঠলো। মাঝে মাঝে ওরা মায়ের দুধ খেতে খেতে মায়ের পেটেও হাত বোলাতে লাগলো। মা অবশ্য  শাড়ি নাভির ওপরেই পড়েছিলেন। আমার পড়া যে যে কখন থেমে গেছিলো আমি টেরও পেলাম না। আমার ধোন ফুলে কলাগাছ হয়ে গেছিলো। সম্বিৎ ফিরলো মায়ের কথায়।

মা: কি বুড়ো খোকা? কি দেখছেন হাঁ করে? আপনিও খাবেন নাকি মায়ের দুদু?

আমি লজ্জায় লাল হয়েও বলে ফেললাম: হ্যা মা

মা: উঠে আয়।

আমি উঠে মায়ের দিকে এগোতে লাগলাম। কি এক দুষ্টুবুদ্ধির ভরে আমি প্যান্টের ভেতরে আমার খাড়া হয়ে থাকা ধোনটা আড়াল করার চেষ্টা করলাম না। আমি খাটে উঠে মায়ের কাছে আসতেই মা রানা আর রতনকে বললো " না এবার দাদাকে খেতে দে তোরা অনেক খেয়েছিস।"

রানা আর রতন মায়ের দুধ ছেড়ে সরে এসে দেখতে লাগলো। আমি মায়ের পাশে না শুয়ে একেবারে মায়ের ওপরেই উপুড় হয়ে শুলাম। মা পা দুটো ফাঁক করে দিলেন। ফলে আমার পা দুটো মায়ের দুপায়ের মাঝে রইলো আর আমার ধোনটা বিছানার ওপর দেবে রইলো। উফফ কতদিন বাদে এভাবে মায়ের গায়ের উষ্ণতা পাচ্ছি।

মা: শুরু কর

মায়ের দুদু দুটো এত কাছ থেকে দেখবার আর আদর করার সুযোগ পাবো আমার কল্পনাতেও আসেনি। আমি মায়ের একেকটা দুদুকে এক এক হাতে ধরলাম। বুঝলাম মায়ের দুদু গুলো এটি বড়ো যে শুধু রানা কেন, আমিও মায়ের এক একটা দুদু দুহাতে পুরোটা ধরতে পারবো না। আমার ধোন কাঁপতে শুরু করলো। পা দুটো শক্ত হয়ে গেলো। মায়ের উষ্ণ পেটের সারির ওপরে থাকা অংশটা আমার বুকে অনুভব করলাম। ভাগ্গিস আজ গেঞ্জি পড়িনি। তারপর মায়ের একটা দুদু মুখে নিতেই আমার উজ্জেতনায় সারা শরীরে কাঁপুনি হতে শুরু করলো। আমি ছিল বুঝে চুষতে শুরু করলাম। আমার মুখ মায়ের গরম দুধে ভরে যেতে থাকলো। আমার দুচোখ বন্ধ হয়ে এলো পরম আবেশে। রানা আর রতন মজা করতে লাগলো " এ মা, দাদা মায়ের দুদু খায়। দাদা মায়ের দুদু খায়।" আমার আরাম আর চরম উত্তেজনার সঙ্গে সঙ্গে লজ্জাও করতে লাগলো ভীষণ। তবে বেশিক্ষন চললো মা। হঠাৎ চরম উত্তেজনায় আমার সারা শরীর ঝাকিয়ে উঠলো। আমার প্যান্টের ভেতর ফচ ফচ করে মাল পরে গেলো। আমি বাধ্য হয়ে মাকে বললাম "মা রানা আর রতন টিটকারি দিচ্ছে, আমার লজ্জা করছে, আমি পরে খাবো।"

মা: আচ্ছা ঠিকাছে।

আমি অনিচ্ছা সত্ত্বেও মায়ের শরীর থেকে উঠে গেলাম। খাট থেকে নামতে যাচ্ছি, মা বললো "ও ঘরে গিয়ে প্যান্ট বদলে নে। " লজ্জায় আমার দুকান লাল হয়ে গেলো। আমি মায়ের দিকে তাকাতে পারলাম না। মুখ নিচু করে সুরসুর করে অন্য ঘরে গিয়ে প্যান্ট বদলে নিলাম। এঘরে ঢুকে দেখি রানা আর রতন ততক্ষনে আবার মায়ের দুপাশে শুয়ে দুধ খেতে শুরু করেছে । আমি কিছু না বলে মেঝেতে বসে আবার পড়তে শুরু করলাম। ঘন্টা খানেক বাদে, তখন রানা আর রতন ঘুমিয়ে পড়েছে, মা বালিশ নিয়ে খাট থেকে নেমে এলো। আমার সামনে মেঝের ওপর মাদুরে কাত হয়ে আমার দিকে মুখ করে শুয়ে পড়লো।

মা: পড়া কদ্দুর?

আমি: প্রায় হয়ে গেছে মা।

মা: আয় শুয়ে পড়।

আমি বই খাতা বন্ধ করে হারিকেন নিভিয়ে মায়ের পাশে এসে শুলাম।

মা: দুধ খাবি সোনা?

আমি লজ্জায় মাকে জড়িয়ে ধরে মায়ের আঁচলের ওপর দিয়েই বুকে মুখ গুঁজে বললাম "উম্ম"। মা ব্লাউজ পড়েনি। আমার ধোন আবার খাড়া হয়ে গেলো। মা আঁচলটা সরিয়ে দিল। মায়ের দুই দুদু আমার মুখের সামনে উন্মছিলো হলো। আমি মায়ের একটা দুদু মুখে নিয়ে চুষে চুষে দুধ খেতে শুরু করলাম। অন্য দুদুটা চটকাতে শুরু করলাম। মা আমার একটা পা তার দেহের ওপর টেনে তুলে নিল। আমার খাড়া ধোনটা প্যান্টের ভিতর দিয়েই মায়ের ভুঁড়িতে গুঁতো মারলো। মা মুখে কিছু বললো না। আমি চোখ বুজে মায়ের দুদু টিপতে থাকলাম আর দুধ খেতে থাকলাম। মা আমার প্যান্টটা আস্তে আস্তে নিচে নামিয়ে দিলো। আমার বীচিতে কিছুক্ষন আদর করলো। আমার ধোনটা তাঁর হাতে ঘষা খাচ্ছিল। কিছুক্ষন পর মা আমার ধোনটা হাতের মুঠোয় ধরে আস্তে আস্তে চামড়াটা ওঠাতে নামাতে লাগলো। কখনো মুন্ডির চামড়া নামিয়ে মুন্ডিতে আঙ্গুল দিয়ে আদর করতে লাগলো। আমার ধোন চরম উত্তেজনায় কাঁপছিলো কিন্তু এবার মাল বের হলো না। আমার সেই রাতের সৌভাগ্য বিশ্বাস হচ্ছিলো না। কিছুক্ষণ বাদে মা বললো "এবার এদিকেরটা।"

আমি মায়ের অন্য পাশে শুলাম। মা সেদিকে মুখ করে শুল। আমি এবার মায়ের এপাশের দুদু থেকে দুধ খেতে শুরু করলাম। আর আগের দুদুটা টিপতে থাকলাম। মাঝে মাঝে অবশ্য অজান্তেই মায়ের দুদু থেকে হাত সরিয়ে মায়ের কোমরে পাছায় আর পিঠে হাত বুলিয়ে দিচ্ছিলাম। মা আগের মতোই আমার ধোনের চামড়া ওঠাচ্ছিলো নামাচ্ছিলো, আর মুন্ডিতে আদর করছিলো। মায়ের দুদু খেতে দুধের ধারার বেগ একটু কমে এলে মা এবার নিজের হাতে থুক করে একখাবলা থুতু নিয়ে আবার আমার ধোন ধরে অনেক দ্রুত চামড়া ওঠাতে নামাতে লাগলো। আমি বেশিক্ষন  ধরে রাখতে পারলাম না। আবার ফচফচ করে আমার মাল ছিটে পড়লো মায়ের শাড়িতে। কাঁপতে থাকলো আমার ধোন। আস্তে আস্তে সেটা নেতিয়ে এলে মা আঁচল দিয়ে আমার ধোনটা মুছিয়ে দিল। তারপর আমায় জড়িয়ে ধরে শুয়ে রইলো। মায়ের দুধ খেতে খেতে কখন যে ঘুমিয়ে পড়েছিলাম টের পাইনি।

এরপর কয়েক মাস এগুলো রোজ রাতে চলতে লাগলো আর যেন একটা অভ্যাসে পরিণত হলো। আর আমার মধ্যে সত্যিই এবার মায়ের প্রতি একটা কামাকর্ষণ তৈরী হলো। এখন অভ্যাস বসত এত তাড়াতাড়ি মাল পরে না। একদিন এভাবে মায়ের দুধ খাচ্ছি আর মা আমার ধোন নিয়ে খেলছে। ওপরে খাটে বোন, রানা, রতন সব মায়ের দুধ খেয়ে পেট ফুলিয়ে ঘুমাচ্ছে। হঠাৎ লজ্জা ঘেন্নার মাথা খেয়ে আমি মাকে বললাম "মা আমার না তোমাকে আদর করতে ইচ্ছে করে।"

মা: মাকে আদর করবি তো কর, এতে লজ্জা পাচ্ছিস কেন।

আমি: না মা, আমার তোমাকে বড়োদের মতো করে আদর করতে ইচ্ছে করে।

মা একটু চুপ করে বললো: তুই জানিস বড়োরা কিভাবে আদর করে?

আমি: হ্যা মা।

মা: কিভাবে করে?

আমি: বড়োরা নিজেদের নুনু মহিলাদের ওখানে একটা ফুটো আছে সেখান দিয়ে ঢোকায়। তাহলে নাকি  মহিলারা খুশি হয়।

মা ফিচ করে হেসে বললো: ধুর বোকা, ওটা তো সবার শেষে। তার আগে আরো অনেক কিছু করতে হয়।

আমি: কি মা?

মা: তুই শিখবি?

আমি: হ্যা মা।

মা: উঠে দাঁড়িয়ে শাড়িটা পুরো খুলে ফেলল। তারপর সায়াটাও খুলে ফেলল। এমনিতে আমার মায়ের দুদু আর পেটের ওপরভাগ ছাড়া কিছু দেখার সুযোগ হয়না। কিন্তু আজ আমার সামনে ঝুলতে থাকলো মায়ের দুদু, দুদুর নিচ থেকেশুরু হয়ে কোমরের নিচের কালো চুলের জঙ্গলে ঢাকা ত্রিভুজের ওপর ঝুলতে মায়ের দাগে কাটাকুটিতে ভরা থলথলে ভুঁড়ি আর তার কেন্দ্রে গভীর নাভি। মায়ের গুদের চুল এতই ঘন যে আর কিছু দেখা যাচ্ছিলো মা। আমার ধোন ফুঁসে যাচ্ছিলো ক্রমাগত। মা আমার পাশে এসে চিৎ হয়ে শুলো। তারপর বললো "এবার তুই ল্যাংটা হ। তারপর যেভাবে আমার দুদু খাস আর আদর করিস সেভাবে আমার সারা গায়ে আদর কর।" আমি পুরো ল্যাংটা হয়ে গেলাম। প্রথমে একহাতে মায়ের দুদু চটকাতে চটকাতে অন্য হাতে মায়ের থলথলে তলপেটটা চটকাতে শুরু করলাম। ওহ কি নরম মায়ের পেটটা। এবার মায়ের সারা পেটে চাটতে, চুষতে আর মাঝে উত্তেজনাবশতঃ কামড়াতে থাকলাম। একবার মুখ উঠিয়ে মাকে জিগেশ করলাম "মা, তোমার সারা পেতে এরকম কাটাকুটি দাগ কেন?"

মা:মায়েদের পেটের ভিতর যখন খোকা খুকি থাকে তখন এরকম দাগ হয়। কেন? ভালো লাগছে না?

আমি: না মা। ভীষণ ভালো লাগছে। ভীষণ আরাম।

আমি আবার মায়ের পেতে মুখ ডুবিয়ে খেলতে লাগলাম। এবার কখনো কোনো মায়ের নাভির ভিতর আঙ্গুল ঢোকাতে লাগলাম, আবার কখনো জিভ ঢুকিয়ে চাটতে লাগলাম। মা যেন মাঝেমাঝে কেঁপেকেঁপে উঠতে লাগলো। একটু পরে মা বললো "এবার মায়ের নিচের ওই জায়গাটাতে আদর কর যেভাবে এতক্ষন মায়ের নাভিতে আদর করছিলি। আমি অনুমতি পেয়ে মায়ের তলপেট চুষতে চুষতেই মায়ের খসখসে বালের জনফলের ওপর হাত রেখে একটা আঙ্গুল দিলাম মায়ের গুদের চেড়ায়। কিছুক্ষন সেখানে আঙ্গুল দিয়ে ঘষতে ঘষতে চেড়াটা ফাঁক হলো। কি গরম ভিতরটা, চিটচিটে করছে।

মা: এবার দুটো আঙ্গুল দিয়ে আদর কর।

আমি দুআঙুলে মায়ের ওখানে আদর করতে লাগলাম। আরেক হাতে টিপছি মায়ের দুদু। উত্তেজনায় মায়ের তলপেটে নাভিতে তীব্রভাবে চাটতে আর কামড়াতে থাকলাম। মা আমার ঝুলে থাকা ধোনটা হাতের মুঠোয় নিয়ে খেলতে শুরু করলো। একটু পরে মা বললো "এবার ওখাবে জিভ দিয়ে আদর কর আর চোষ।"

আমি মায়ের দুপায়ের ফাঁকে গিয়ে বসলাম। তারপর মায়ের গুদে ডুবিয়ে দিলাম আমার মুখ। একেক হাতে জড়িয়ে ধরলাম মায়ের কলাগাছের মতো এক একটা উরু। মায়ের বালের মধ্যে গুঁজে রইলো আমার নাক, বুক ভোরে ঝাঁজালো আস্তে গন্ধ নিতে নিতে আমি মায়ের গুদের চেড়ায় জিভ ঢুকিয়ে আদর করতে লাগলাম। মায়ের শরীর যেন কেঁপে কেঁপে উঠতে লাগলো, আমার চুল মা খামচে ধরলো। একটু পরে আমায় বললো: "এবার উঠে এসে আমার ওপর শো।"

আমি মায়ের ওপর উঠে শুলাম। মায়ের দুদুতে মুখ দিতে যাচ্ছিলাম। মা আমাকে টেনে আরো কিছুটা ওপরে তুললো। আমার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে মা চুষতে থাকলো। আমার চোখ বুজে এলো, অজান্তেই আর ঠোঁটও মায়ের আদরের জবাব দিতে শুরু করলো। আমার ধোন গুঁতো মারতে লাগলো মায়ের তলপেটে। আমাদের জিভ খেলা করতে লাগলো। একটু পরে মা মুখ সরিয়ে বললো: নে, এবার দুদু খা।"

আমি মায়ের উপর ঘষটে ঘষটে নেমে এলাম। এতক্ষনে বুঝি মায়ের দুদুতে আবার দুধ জমা হয়ে গেছে অনেকটা। আমি মায়ের একটা দুদু একহাতে ধরে মুখে নিয়ে চুষতে শুরু করতেই আমার মুখ মায়ের দুধে ভরে যেতে থাকলো। অন্য হাতে আরেকটা দুদু চিপতে শুরু করতেই চিরিক চিরিক করে দুধ ছিটকে পড়তে লাগলো। মা আমার ধোনটা হাতে ধরে চামড়াটা দুয়েকবার উপরনিচ করে, ধোনের মুন্ডিটা গুদের চেড়ায় ঘষতে শুরু করলো। তারপর একসময় একটা ফুটোতে হালকা করে গুঁজে দিয়ে বললো "নে, চাপ দে এবার।"

আমি একটু একটু করে চাপ বাড়াতেই আমার ধোন ওই ফুটো দিয়ে ঢুকতে শুরু করলো। যতক্ষণ  না পুরোটা ঢুকে গেলো, মা ধরে ধরে সেটাকে ঢুকতে সাহায্য করলো। উফফ কি আরাম, কি গরম আর পিচ্ছিল মায়ের গুদের ভিতরটা। তারপর মা আমার দুই পাছা কমছে ধরে বললো "শুরু কর।"

আমি মায়ের দুধ খেতে খেতে চুদতে শুরু করলাম। আমার জীবনের প্রথম চোদা। উফফ চুদতে যে এত আরাম জানা ছিল না। তার শটে মায়ের আদর আর মায়ের বুকের দুধ.........উফফফ নিজেকে দুনিয়ার সবচেয়ে ভাগ্যবান মানুষ মনে হলো। কিন্তু হায়, এই তীব্র আরাম বেশিক্ষণ ধরে রাখতে পারলাম না। মায়ের গুদের ভেতরেই ফচফচ করে আমার আমল বেড়িয়ে গেলো দুতিন মিনিটে। মা হেসে ফেললো। তারপর আমাকে শরীর থেকে আলাদা করে আমার ধোন চেটে পরিষ্কার করে দিলো। তারপর আমায় বুকে জড়িয়ে ধরে দুদু খাওয়াতে খাওয়াতেই ঘুম পাড়িয়ে দিলো। আমরা সারারাত ল্যাংটা হয়েই জড়াজড়ি করে ঘুমিয়ে ছিলাম। ভোরবেলাম মা কখন আমায় প্যান্ট পরিয়ে দিয়েছিলো জানা নেই। এরপর থেকে রোজই আমি মাকে আদর করে দুদু খেতে খেতে চুদতাম ঘুমানো আগে। প্রথম প্রথম তাড়াতাড়ি মাল পরে যেত। কিন্তু আস্তে আস্তে অভ্যাস তৈরি হলো। অনেক্ষন ধরে রাখতে পারতাম। তাই বোধয় মাকেও যথেষ্ট আরাম দিতে পারতাম।

মা আমাকে মাসের অল্প কয়েকদিন ছাড়া ভিতরে মাল ফেলতে দিতো না আর শিখিয়ে দিয়েছিলো "যখনি মনে হচ্ছে রস বেরিয়ে যাবে, নুনু বের করে নিবি, তাহলেই দেখবি অনেক্ষন করতে পারবি।" অবশ্য ওই প্রথম রাতের পর মা আমাকে একসপ্তাহ কিছু করতে দেয়নি। পরদিনই বিকেলে মা ছোট মাসির কাছে গিয়েছিলো। সপ্তাহ শেষে মাসি একদিন আমাদের বাড়িতে এসে একটা বড়ির অনেকগুলো পাতা মাকে ধরিয়ে দিয়ে বলেছিলো "এটাই পেলাম হাসপাতাল থেকে"। এরপর থেকে যে যে রাতে মা আমাকে ভিতরে মাল ফেলতে দিতো, পরদিনই সকালে উঠে ওই বড়ি খেয়ে নিতো। "
[+] 4 users Like Sotyobadi Polash's post
Like Reply
#18
ভাই ফিরে এসেছো অনেকদিন পর সুস্বাগতম
[+] 1 user Likes rijuguha's post
Like Reply
#19
কোন ধরণের ঘটনা আগে শুনতে চান কমেন্ট করুন বন্ধুরা। লিখতে অনেক সময় লাগবে কিন্তু লিখে ফেলবো ঠিকই। কাজের প্রচুর চাপ চলছে। বন্ধুদের থেকে যে যে ঘটনা এখন অবধি জেলেছি তার একটা তালিকা দিলাম। এর মধ্যে থেকে যেটা আগে শুনতে চান সেটা বলবেন। আর নিজেদের মায়েদের সাথে দুষ্টু অভিজ্ঞতা থাকলে লিখবেন। Heart

১) বাবা পক্ষাগাত গ্রস্ত তাই আমার বন্ধুর মা ছেলেকে দিয়ে জ্বালা মেটাতেন।
২) শীতের রাতে লেপের তলায় মা কে জড়িয়ে ধরে ঘুমাতে ঘুমাতে আমার এক বন্ধু বড় হয়ে গেছিলো।
৩) এক বন্ধু ধানক্ষেতের ধরে ঝোপে মায়ের সাথে মিলিত হতো।
৪) ঘুমন্ত মায়ের দুদু চুষতে গিয়ে এক বন্ধু ধরা পরে যায়।
৫) দুধ খাইয়ে আর নাভি চুদিয়ে বন্ধুকে তার মা ভালোভাবে উচ্চমাধ্যমিক পাস্ করায় (এতে গুদ চোদা নেই)
৬) ঠাকুমার পোঁদে ধোন ঘষতে দেখে বন্ধুর মা, তারপর কি হলো?
৭) দুই বন্ধু যমজ ভাই মাকে বেঁধে করে।
৮) কাকিমাকে ভাইকে দুধ খাওয়াতে দেখে বন্ধুর আবদার নিজের মায়ের কাছে, তারপর?
৯) দুই ভাই বদলাবদলি করে মা আর মাসির দুদু চোষা আর নাভি চোদা। (এতে গুদ চোদা নেই)
১০) মায়ের দুধে নাভিতে মাধ্যমিক আর উচ্চমাধ্যমিকে মায়ের গুদ।
[+] 1 user Likes Sotyobadi Polash's post
Like Reply
#20
৩ নম্বর গল্পটা চাই। ধারাবাহিকতা রাখুন, দাদা।
[+] 1 user Likes jhon.lenver's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)