Thread Rating:
  • 17 Vote(s) - 2.59 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest ছেলে আর স্বামীর কাছে এক স্কুল শিক্ষিকা মায়ের সুখ
#1
আমার নাম রাণী আক্তার। পেশায় স্কুল শিক্ষিকা। বয়স ৪৪; স্বামী আর ছেলেকে নিয়ে সুখের সংসার। স্বামীর সাথে বয়সের পার্থক্য প্রায় ২০ বছরের, কিন্তু এটা নিয়ে কখনোই কোন আফসোসের সুযোগ ছিলো না।

বাবা মা দেখে শুনে মাত্র ** বছর বয়সে একজন ভালো মানুষের হাতেই আমাকে তুলে দিয়েছিলেন। স্বামী পেশায় ছিলো ডাক বিভাগের মোটামুটি বড় কর্মকর্তা, এখন অবসরপ্রাপ্ত। এক বছর যেতে না যেতেই আমাদের সংসার আলো করে আসলো রাহুল। আমাদের সেই ছোট্ট রাহুল এখন ২৬ বছরের টগবগে যুবক। বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স শেষ করে এখন পিএইচডি করতে দেশের বাইরে যাবার জন্য প্রস্তুতি নিচ্ছে ঘরে বসেই।

সংসার আমার সবসময়ই বেশ সুখের ছিলো। কিন্তু গত এক বছরে সেই সুখের পরিমাণ যে এত অবিশ্বাস্য ভাবে বেড়ে যাবে তা আমার কল্পনাতেও ছিলো না। আর আমার মত সাধাসিধে ভদ্রমহিলা যে একই সাথে একজন কর্তব্যপরায়ণ স্ত্রী ও মা, সেই আমারই মনের ভিতর যে এত প্রচণ্ড পরিমাণে অবদমিত নোংরা কামবাসনা আর কামক্ষুধা ছিলো তা আমি নিজেও জানতে পারতাম না যদি আমার স্বামী ও সন্তান পাশে না থাকতো। আমার এই দুই পরম ভালোবাসার মানুষ দুইটা যেনো আমার ভেতরের আসল ‘আমি’টাকে বের করে এনেছে গত প্রায় এক বছরে।

নিজের সম্পর্কে কিছু বলি, আমি দেখতে শ্যামলা বা কালোর কাছাকাছি। বয়সের কারণে শরীরও যেনো কিছুটা ভারী হয়েছে। আহামরি সুন্দরী না বরং আমার বয়সী বাংলাদেশী মায়ের সাধারণত যেমন মোটা হয় ঠিক তেমনই। কিন্তু আমি প্রায় চিরকালই যাকে বলে খুবই বাধ্য মেয়ে। ছোটবেলায় মা-বাবার সব কথা শুনে চলতাম। বড়দের মুখে মুখে তর্ক করা, অবাধ্য হওয়া কখনো স্বভাবে ছিলো না। কেউ বকলে দুঃখ হত, কাঁদতামও কিন্তু কখনো কোনদিন প্রতিবাদ করতাম না। রাহুলের বাবা আমার জীবনে এসেছিলো যেনো আশির্বাদের মত। সে একই সাথে ছিলো স্বামী আবার ছিলো অভিভাবক। রাহুলের বাবাকে আমি কোনদিন কোন অভিযোগের সুযোগ দেই নি। বিনিময়ে পেয়েছি এক সমুদ্র ভালোবাসা আর মাঝেমধ্যে দরকার পড়লে প্রয়োজনীয় শাসন। স্বামীর কাছে যৌনসুখ পেয়েছি শতভাগ, আমার নিজেরও কামক্ষুধা অনেক ছিলো। শতভাগ সুখ পেয়েছি হয়তোবা এখন আর বলা উচিত হবে না কারণ আমি তখনো জানতাম না, এত আদরের পরেও আমার কতরকম আদর পাওয়া বাকী ছিলো!

আমাদের সেই ছোট্ট রাহুল দেখতে দেখতে বড় হয়ে গেলো। আমার কাছে মনে হলো, স্বামীর সাথে সাথে পরিবারে যেনো আমার আরেকজন অভিভাবক যোগ হলো। আমার নিজের সন্তানই যেনো হয়ে উঠলো আমার আরেকটা অভিভাবক।

যদিও আমি নিজেই পেশায় শিক্ষিকা কিন্তু ঘরের মধ্যে ছেলের সাথে আমার সম্পর্কে আমার নিজেরই আজকাল মনে হয়, যেনো আমিই আমার রাহুলের ছাত্রী আর ও হলো, আমার শিক্ষক বা মাস্টারমশাই। কতকিছু যে শেখার আছে আমার পন্ডিত ছেলের কাছ থেকে। যখনই যা জানতে ইচ্ছা হয়, আমি সোজা গিয়ে ওকে জিজ্ঞেস করি আর আমার ছেলেও কীভাবে কীভাবে যেনো ইন্টারনেটে ঘাটাঘাটি করে কত সুন্দর করে সবকিছু বুঝিয়ে বলে। আমিই যেনো ওর মনোযোগী ছাত্রী হয়ে যাই, যেই ছাত্রীকে হয়তোবা এক্ষুণি মাস্টারমশাই পড়া না পারলে শাস্তি দিতে পারে।

রাহুলের সাথে ওর বাবার সম্পর্কটা যেনো ঠিক এর উল্টো। বাবা আর ছেলে যেনো একদম বন্ধুর মত। মাঝেমধ্যেই স্কুল থেকে ফিরে বিকেলে দেখি বাবা আর ছেলে মিলে দুটা চায়ের কাপ সামনে নিয়ে হাসতে হাসতে গল্প করছে। যতবারই এই দৃশ্য দেখি, প্রতিবারই আমার হৃদয় যেনো শান্তিতে ঠান্ডা হয়ে আসে। বাবা ছেলের এই ভালোবাসা যেনো হাজার বছর বেঁচে থাকে! আমার মনে হয়, এই দুই পুরুষের সুখের মাঝেই যেনো আমার সমস্ত সুখ। আমার যেনো নিজস্ব কোন সত্তাই নেই। তোদের খুশি করতে আর তোদের সেবা করতেই যেনো মন সারাক্ষণ উতলা হয়ে থাকে।


রাহুলের বাবা মাঝেমধ্যেই বলতো, “আচ্ছা রাণী, তোমার মত লক্ষ্মী শান্ত ম্যাডামের কথা তোমার স্টুডেন্টরা শোনে তো!” আমি হেসে দিয়ে বলতাম, “হুমম, শোনে। আমি যেমন লক্ষ্মী, আমার স্টুডেন্টগুলোও সবাই লক্ষ্মী।” রাহুলের বাবা শুনে হাসতো আর আমাকে বুকে জড়ায় ধরতো। রাহুলের বাবা মজা করে বলতো, “বুঝলেন আমার মহারাণী (আমাকে মাঝেমধ্যে রাহুলের বাবা রাণী না ডেকে আদর করে মহারাণী ডাকতো), এখন ছেলে বড় হয়েছে, এখন আমার পাশাপাশি ছেলের কথাও শুনতে হবে।” আমার কিন্তু খারাপ লাগে না, সত্যিই তো, জোয়ান ছেলের কথা শুনবো না তো কার কথা শুনবো?

এক বছর আগের ঘটনার বর্ণনাঃ

ইদানিং রাহুলের বাবা মাঝেমধ্যেই রাতে চোদার সময় বলে, “আমার মহারানী, কেমন হবে বলো তো যদি আমার সাথে সাথে আরেকটা ধোনের চোদন পেতে?”

আমি লজ্জা পেয়ে বুকে মুখ লুকায় বলি, “যাহ !”

রাহুলের বাবা আমার চুলে বিলি কেটে বললো, ”আজকাল মনে হয় কি জানো, সোনা?”

আমি জিজ্ঞেস করলাম, “কী?”

রাহুলের বাবা আবার বললো,”মনে হয়, আমার এই সেক্সি বউয়ের মিষ্টি গুদের আর বিশেষ করে মিষ্টি পোদের দুষ্টু গন্ধ আমি একাই উপভোগ করে যাচ্ছি বছরের পর বছর, এটা খুবই অনুচিত। এত সুন্দর জিনিস আর আমার সাথে অন্য কারোও হয়তোবা প্রাপ্য। এমনও হতে পারে, এটা তাঁর জন্মগত অধিকার।“

আমি লজ্জা পেয়ে বুকে কিল মেরে বললাম, “অসভ্য।”

মুখে আর সে যাই বলি না কেনো, অনেকক্ষণ চোদনের পরেও আমি আবার খেয়াল করলাম, আমার গুদটা যেনো রসে জবজব করছে। রাহুলের বাবা আমার পোদের প্রতি মারাত্মক দূর্বল। বিয়ের এত বছর পরেও মাঝেমধ্যেই বলে, সাত কপালের ভাগ্য না হলে একই সাথে এত লক্ষ্মী আর এত বিশাল পাছাওয়ালী বউ কারো কপালে জোটে না। আমি লাজুক ভাবে হাসি, কিন্তু ভিতরে ভিতরে ঠিকই শিহরণ বয়ে যায়। তখনো আমি জানতাম না, স্বামীর সাথে আরেকজন আমার বিশাল পাছার প্রেমে হাবুডুবু খাচ্ছে, যেই প্রেমের পরিমাণ আমার স্বামীর থেকেও বেশী। সেটা আর কেউ না, আমার নিজের ছেলে রাহুল।

এরপর থেকে মাঝেমধ্যেই রাহুলের বাবা দুষ্টু দুষ্টু কথা আরো বেশী করে বলা শুরু করলো, আর আমিও যেনো নির্লজ্জ বেহায়ার মতই প্রতিটা কথায় গলতে শুরু করি। আমার যে শুনতে ভালো লাগছে, রাহুলের বাবা এটা আমার মুখের অভিব্যক্তি দেখে বুঝে ফেলে যেনো আরো বেশী করে বলে। আমি আরো লজ্জা পাই, কিন্তু এইরকম লজ্জা পেতেও যেনো ভালো লাগছে। এরকম লজ্জার মধ্যেই যেনো সুখ লুকায় আছে।

রাহুলের বাবা যেমন সেদিন রাতে খাওয়ার পরে বিছানায় বসে টিভি দেখছি। এমন সময় পেটে হাত দিয়ে আলতো করে আদর করতে করতে বললো, “আচ্ছা কেমন হবে বলো তো, যদি দেখো আমার মহারাণীর জন্য আমি একটা অল্পবয়সী রাজপুত্র নিয়ে এসেছি আদর করার জন্য। কারণ মহারাণীর স্বামীর যে বয়স হয়েছে।”

আমি ভীষণ লজ্জা পাই। বুকে মুখ লুকাই। কিছু বলতে পারি না, কিন্তু গুদে একটা শিহরণ ঠিকই টের পাই।

আজকাল যেনো ওদের বাবা ছেলের বন্ধুত্ব আরো মজবুত হয়েছে। সারাক্ষণই দেখি, দুইজন গুটুর গুটুর করে গল্প করে। মাঝেমধ্যে হেসে ওঠে, মাঝেমধ্যে গলার স্বর নামায় আনে। আমি বেশী চিন্তা করি না। দেখতে তো ভালোই লাগে।

এরমধ্যেই একদিন একটা ঘটনা ঘটলো। আমাদের বাসায় এই তিনজন মানুষের জন্য দুটো টয়লেট। একটা রাহুলের রুমে। আরেকটা আমাদের স্বামী-স্ত্রীর রুমে। একদিন রাহুলের বাবা বললো, রাহুলের টয়লেটে ফ্ল্যাশ ট্যাংকটা কাজ করছে না, মিস্ত্রী ডাকার আগ পর্যন্ত ঠিক হবে না। রাহুলের টয়লেটে হাই কমোড বসানো। আর আমাদের দুইজনের টয়লেটে লো কমোড, যেহেতু আমরা পুরোনো ধাঁচের মানুষ, সেটাতেই আগে থেকে অভ্যস্ত। রাহুলকে বললাম, আমাদের বাথরুমটা ব্যবহারের জন্য। রাহুল বললো, “ঠিক আছে, মা।“

রাহুলের বাবা চিরকালই আমাকে পুরো ন্যাংটা করে চোদে, গায়ে একটা সুঁতা রাখাও পছন্দ করে না। আর রাতের বেলায় রুমের ডিম লাইট টা জ্বালিয়ে দেয়। পুরো অন্ধকারে নাকি তাঁর ভালো লাগে না।

অন্যদিন রুমের দরজা লক করে ঘুমালেও এইদিন আনলক করা ছিলো, কারণ রাহুলের যদি রাতের বেলায় টয়লেটে যেতে হয়, যেনো অসুবিধা না হয়।

কিন্তু রাহুলের বাবার আদর আর চোদার নেশায় আমি ভুলেই গিয়েছিলাম যে, রুমের দরজা লক করা হয় নি। কিন্তু রাহুলের বাবার ঠিকই মনে ছিলো।

রাত তখন কয়টা হবে জানি না, আমি প্রচন্ড কামের নেশায় বিছানার উপর দরজার দিকে মুখ করে আহহহ আহহহ শব্দ করে ডগিস্টাইলে পাছা দুলে দুলে ঠাপ খাচ্ছি।

হঠাৎ শব্দ করে দরজাটা খুলে গেলো। আমার ছেলে রাহুল দাঁড়িয়ে আছে। আমি হঠাৎ যেনো হতভম্ব হয়ে গেলাম, গায়ে একটা সূতাও নাই আর নির্লজ্জের মত পাছা তুলে চোদা খাচ্ছি আমি ছেলের সামনে।

আমি পেছনে টের পাচ্ছি, রাহুলের বাবা শুরুতে একটু চোদার গতি কমালেও পুরোপুরি বন্দ করলো না, সে ঠাপ চালিয়ে গেলো। আমি ঐ অবস্থায় কোনমতে ছেলেকে বললাম, “বাবা, আহহহ তুই এত রাতেএএএ আআহহহ ওহহহ?“

রাহুল শুরুতে একটু চমকালেও খুব দ্রুত সামলে নিয়ে বললো, “বাথরুমে যাবো আম্মু।” এত সহজ গলায় বললো যেনো ও তৈরীই ছিলো এমন কিছু একটা দেখবে।

রাহুলের বাবা বললো, “সরি রে বাবা, তোর মাকে একটু আদর করছিলাম। তোর মা সারাদিন অনেক খাটাখাটনি করে তো, তাঁর একটু আদর সোহাগ প্রাপ্য।” এই পুরো কথাটা বলে গেলো আমাকে চুদতে চুদতেই। এর পরেই আমার কানের কাছে মুখ নিয়ে এসে বললো, “ঠিক বলেছি না সোনাপাখি? তোমার রাজপুত্রকে বুঝায় বলো একটু।”

আমার তখন শরীরে যেনো সুখের লজ্জা আর কামের প্রচন্ড নেশায় যেনো আগুন ধরে গেছে। আমি ডগিস্টাইলে উপুড় হয়ে আমার বিশাল পাছাটা মেলে দিয়ে ঠাপ খাচ্ছি স্বামীর কাছে আর সামনে দাঁড়িয়ে সেই দৃশ্য দাঁড়িয়ে দেখছে আমারই নিজের ছেলে।


আমি কোনমতে বললাম, “হ্যা রে সোনা, উফফফ সারাদিন স্কুলের চাকরি ওহহহ আর সংসারের ধকল যায় তো আহহহহ, তাই তোর বাবা একটু আদর দেয় রাতে।”

এটুকু বলতে বলতে, রাহুলের আব্বু আমার পাছার ফুটোতে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো। আমি কামে পাগল হয়ে উফফফফফ করে উঠলাম।

রাহুলকে কোনমতে বললাম, “তুই বাথরুমে যা সোনা আউউউফফফ।”

রাহুল বললো, “আচ্ছা মা, তোমরা যা করছো করো। শান্তিমত চোদা খাও মামণি।”

রাহুলের মুখে চোদা শব্দটা শুনে আমার দুই কান যেনো গরম হয়ে গেলো। গুদ দিয়ে কলকল করে রস ছাড়তে শুরু করলাম।

রাহুল বাথরুম শেষে আর দাঁড়ায় নি। দরজা টেনে দিয়ে সরাসরি ওর রুমে চলে গেলো।

আমি শেষ কবে এত রস ছেড়েছি ঐ দিনের আগে মনে করা দায়!

এঞ্জয় যতই করি না কেনো, চোদনলীলা শেষে ঠিকই স্বামীর দিকে মুখ ফুলিয়ে অভিমাণী কন্ঠে বললাম, “এটা কী হলো?”

আমার স্বামী খুব আলতো করে আমার থুতনীতে হাত দিয়ে মুখটা সামান্য উঁচু করে বললো, “ধূর বোকা, ছেলে বড় হয়েছে না? ও তো এখন সবই বোঝে। টয়লেটের ফ্ল্যাস ট্যাংক অচল বলে কি আমি আমার সেক্সি বৌটাকে আদর করবো না? আর ও কি নিজের বাবা মায়ের চোদনলীলা দেখেছে এটা কাউকে বলতে যাবে নাকি?”

আমি শুনে একটু আস্বস্ত হয়ে স্বামীর বুকে মুখ লুকালাম।

রাহুলের আব্বু তখন আমার খোলা পিঠে হাত বুলাতে বুলাতে  টিপ্পনী কেটে বললো, “আর জোয়ান ছেলে, অন্তত আজকের রাতের জন্য তুমি ওর শান্তির ঘুমের ব্যবস্থা করে দিলে, হাহাহাহাহা।”

আমি একটু লজ্জা পেয়ে ওর বুকে আলতো করে কিল দিয়ে বললাম, “ধ্যাত, অসভ্য।”

পরদিন সকালে যথারীতি স্কুলে গেলাম, স্কুল শেষে বাসায় ফিরে রান্নাবান্না করে তিনজন একসাথে খেতে বসেছি। রাহুল আর ওর বাবা কী সহজে কথা বলে যাচ্ছে, অথচ আমি লজ্জায় মুখই তুলতে পারছি না, খালি খাবারগুলো বেড়ে দিচ্ছি ছেলে আর স্বামীর প্লেটে।

রাহুল বললো, “মা, আজকে আমি তোমাকে খাইয়ে দেই?”

আমি একটু লজ্জা পেয়ে বললাম, “না, সমস্যা নাই। আমি একাই পারবো।“

রাহুলের বাবা বললো, “কী মুশকিল! ছেলে নিজের হাতে মাকে খাওয়ায় দিবে এতে আপত্তি কেনো? খেয়ে নাও লক্ষ্মী মেয়ের  মত। ছেলের হাতে খাও গপগপ করে।”

এরপরে রাহুল নিজেই চেয়ার টেনে ভাত মাখিয়ে খাওয়ানো শুরু করলো। আমি লক্ষ্মী মেয়ের মত খেয়ে যাচ্ছি।

হঠাৎ, রাহুল বলে উঠলো, “মা”

আমি বললাম, “হুম, বল বাবা”

রাহুল বললো, “মা, তুমি কাপড়ের উপরের থেকে কাপড়ের নিচেই বেশী সুন্দর।”

রাহুল ওর বাবার সামনে এমন একটা কথা বললো যে, আমার কান আবার ঝা ঝা করতে লাগলো। আমি একটু লজ্জা পেলাম। আর ওর বাবাকে চোখের কোণ দিয়ে দেখি, মুচকি মুচকি হাসছে যেনো আমাকে এরকম একটা লজ্জায় ফেলে খুব আনন্দ পাচ্ছে।

খাওয়া শেষ হলো। রাহুল ওর রুমে চলে গেলো আর আমরা দুইজন আমাদের রুমে।

রুমে ঢুকেই আমার স্বামীকে জড়িয়ে ধরলো। কোলে নেওয়ারও একটু চেষ্টা চালালো কিন্তু আমার ভারী শরীর আর তাঁর নিজের বয়সের কাছে পরাস্ত হল। এরপরে হাত ধরে টেনে বিছানায় নিয়ে গেলো। বিছানার সামনে দাঁড়িয়ে কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বললো, “এখনো কি লজ্জা পাচ্ছে আমার সুন্দরী বউটা কালকের ঘটনার জন্য?”

আমি বললাম, “একটু একটু।” বলেই কেনো যেনো লজ্জা পেলাম।

ও আমার থুতনি ধরে খুব কোমলভাবে উপরে তুলে বললো, “কালকে বেশ এঞ্জয়ও করেছে আমার সেক্সি বউটা, তাই না? যেভাবে রস ছাড়ছিলে আমার ধোনের উপর, আমার কোমর তো ভিজিয়েই দিয়েছিলে।”

আমি আবার লজ্জা পেয়ে মুচকি হেসে বললাম, “ধ্যাত, তুমি না!”

স্বামী বলে চললো, “ছেলের সামনে আর কীসের লজ্জা! ও তো বাইরের কেউ না, আর তাছাড়া যখন দেখেই ফেলেছে, আর বাথরুমও যেহেতু একটাই এই মুহূর্তে, লজ্জা পুরোপুরি ভেঙ্গেই ফেলা উচিত, কী বলো?”

আমি একটু একটু করে গরম হচ্ছিলাম এমনিতেই প্রতিটা কথায়। আমি ভীষণ লাজুকভাবে বললাম, “তাছাড়া আর উপায় কী?”

আমি যদিও তখন লজ্জা ভাঙ্গার কথা বললাম, কিন্তু তখনো এটার সীমাটা পুরোপুরি বুঝতে পারি নি। আমি তখনো জানতাম না, বাবা আর ছেলে মিলে আমার যাবতীয় লজ্জাশরম একদম ভেংগেচুড়ে নিঃশেষ করে ছুড়ে ফেলে আমাকে কতটা বেহায়া বেশরম আর আপাদমস্তক নির্লজ্জ বানায় আমাকে সুখের সাগরে ভাসায় পাগল করে দিবে!

আমার স্বামী আমাকে সব কাপড় চোপড় খুলে একদম ন্যাংটা করে দিলো এই ভরদুপুরেই। ও নিজেও ন্যাংটা হয়ে আমার  গুদে হাত দিয়ে আর আরেক হাত দিয়ে দুধগুলো টিপতে আর চুষতেই আমার আবার পাগল বানিয়ে দিলো। ও নিজে বিছানায় শুইয়ে আমাকে বললো, ওর ধোনের উপরে উঠে লাফায় লাফায় চুদতে। আমি ওর দিকে মুখ করে ওর ধোনের উপর বসতে যেতেই ও বললো, “সোনা, তুমি উল্টোদিকে ঘুরে বসো রিভার্স কাউগার্ল পজিশানে। আমার তোমার রসালো পাছাটা নিয়ে চুদতে চুদতে খেলতে ইচ্ছা হচ্ছে।”

আমিও তাই করলাম। স্বামীর দিকে পিঠ দিয়ে দরজার দিকে মুখ করে বসলাম। আস্তে আস্তে কোমর তুলে ঠাপাতে শুরু করলাম।

হুট করে ফোনের খুব মৃদু কিন্তু স্পষ্ট ভাইব্রেশানের শব্দ শুনলাম। শুনতে পেলেও আমার তখন এত কিছুর দিকে নজর নাই। অনেক পরে জেনেছি, আমার ছেলের ফোন টা আমাদের বেডসাইড টেবিলের উপর রাখা ছিলো আর পেছনে শুয়ে আমার স্বামীই নিজের ফোন থেকে রাহুলের ফোনে কল দিয়েছিলো।

আমার তখন এতকিছু খেয়াল নাই। আমি সেই ঠাপিয়েই চলেছি। হঠাৎ আবার গতকালের মত দরজা খুলে রাহুল ঢুকে পড়লো। কিন্তু গতকালের থেকে বেশ সহজ গলায় বললো, “মা, আমার ফোনটা কি দেখেছো? আমার রুমে খুঁজে পাচ্ছি না।”

রাহুলের বাবা পেছন থেকে বলে, “এই যে এইখানে নিয়ে যা।”

রাহুলের বাবা যেমন আগের দিন চোদা বন্ধ করে নি, আজকে কেনো যেনো আমিও থামালাম না। গুদের ভিতর যেনো বিদ্যুৎ বয়ে গেলো। ছেলের সামনে সম্পূর্ণ দিগম্বর ন্যাংটা হয়ে কোমর উপর নিচ করে ঠাপ খাচ্ছি আর ছেলে কী স্বাভাবিকভাবেই আমাদের দিকেই এগিয়ে আসছে। আসুক। আমাদেরই তো ছেলে। আর ওকে এমনিতেই অনেকদিন থেকেই আমার নিজের কাছে অভিভাবকের মত মনে হয়। যেনো আমি মা আর ও আমার সন্তান না। আমি নিজেই যেনো ওর ছোট্ট খুকি। মনে পড়লো, আজকে কী সুন্দর করে যত্নের সাথে আমাকে মুখে তুলে খাইয়ে দিলো, খাবার নিচে যেনো না পড়ে সেদিকেও কত খেয়াল ছিলো আমার রাহুলের। এমন ছেলে মাকে যেভাবে খুশি দেখতেই পারে, লজ্জার কী আছে?

রাহুল খুব স্বাভাবিকভাবে হেঁটে ঠিক আমাদের বিছানার পাশে এসে দাড়ালো। বেডসাইড টেবিল থেকে ফোন নিলো। ঠিক তখনই ওর বাবা বললো, “রাণী, আজকে রাহুল কত যত্ন করে তোমাকে খাওয়ায় দিলো, ওকে একটা ধন্যবাদ দিলে না?”

আমি ঠাপাতে ঠাপাতেই বললাম, “আহহহ থ্যাক ইউ আব্বুউউউসোনা আআআহহহহ।”

রাহুল একটু ঝুঁকে পড়ে বললো, “ইউ আর ওয়েলকাম, মামণী।“ বলেই আমার বগলের নিচে হাত দিয়ে নরম দুধের একটু পাশে ধরে আমার গালে খুব আলতোভাবে চুমু খেলো।

আমার শরীর যেনো কেঁপে উঠলো। প্রথমবারের মত ছেলের হাত পড়েছে মায়ের নগ্নশরীরে। সেটাও মায়ের চোদনরত অবস্থায়। আমি যেনো কামে গলে গলে পড়লাম প্রচন্ড এক সুখের অনুভূতিতে। এমন একটা অনুভূতি যেটা আগে কক্ষনো হয় নি।

রাহুল চুমু খেয়েই উঠে দাঁড়ানোর সময় ফিসফিস করে কানের কাছে আবার বললো, “ইউ আর সো বিউটিফুল আম্মু।”

শুরুতেই বলেছি আমার গায়ের রঙ শ্যামলা প্রায় কালোর কাছাকাছি। শরীরও বেশ ভারী, মোটাই বলতে হবে। কিন্তু আমার স্বামী আর ছেলে আমার রূপের এত প্রশংসা করে সবসময় আমার মনে হয়, এত সুখ যে আমার কপালে ছিলো, এটা কি ঈশ্বর ছাড়া কেউ জানতো?

রাহুল রুম থেকে বের হয়ে গেলো আর আমি প্রচন্ড ঝাঁকি দিতে দিতে শরীর কাঁপিয়ে রস খসালাম স্বামীর ধোনের আর পেটের উপর।

লজ্জা মনে হলো, এক ধাক্কায় অনেকখানি ভেঙ্গে গিয়েছে। রাতে তিনজন মিলে একসাথে ডিনার করলাম খুব স্বাভাবিকভাবেই। গল্পগুজব অনেক হলো, কিন্তু দুপুরবেলার প্রসঙ্গ টেনে আনলো না কেউ। দরকারও ছিলো না অবশ্য। রাতের বেলায় খুব স্বাভাবিকভাবেই যার যার রুমে আমরা ঘুমাতে চলে গেলাম। খুবই শান্তির ঘুম হল বলতেই হবে।

যদিও আমি তখনো টের পাই নি, পরের দিন আমার জন্য এমন একটা আদর অপেক্ষা করছে, যেই আদরের সাথে আমি এত বছরের সংসার জীবনেও পরিচিত ছিলাম না।

পরের দিন সকালবেলা স্কুলে যাওয়ার আগে খেয়াল করলাম, বাজার আগেই শেষ হয়ে গিয়েছে কিন্তু গত কয়েকদিনের বিভিন্ন ঘটনায় বাজারের দিকে মনোযোগই ছিলো না একদম। যাই হোক, রাহুলের আব্বু তাড়াতাড়ি করে বাসার কাছের বাজার থেকে কিছু রুটি আর ডালভাজি কিনে আনলো। যদিও রাহুলের আব্বু জানে, আমি বাইরের খাবার একদমই খেতে পারি না। বাসার খাবার না খেলেই পেট খারাপ শুরু হয়ে যায়।

খাওয়াদাওয়ার পরে স্কুলে চলে গেলাম। দুপুর পর্যন্ত ক্লাস নিলাম, কিন্তু পেটে একটু পর পর মোচড় দিচ্ছে। স্কুলের বাথরুমে যাবো যাবো করেও কেনো যেনো যাওয়া হলো না। ভাবলাম একবারে বাসায় ফিরেই কাজ সেরে ফেলবো। যথাসময়ে ছুটি হলো, আমিও ক্লান্ত শরীরে বাসায় ফিরে আসলাম।

বাসায় ঢুকে দেখি, রাহুল বসে বসে টিভিতে একটা হিন্দি সিনেমা দেখছে। আমাকে দেখে টিভি বন্ধ করে উঠে দাঁড়ালো। আমি ওকে দেখে মিষ্টি করে হেসে জিজ্ঞেস করলাম, “কী খবর আব্বুসোনা?”

রাহুল বললো, “এই তো মা, তুমি তো একদম গরমের রোদে। ইশসস! কী কষ্টটাই না হয়েছে আমার আম্মুটার।”

আমি শুনে খুব খুশি হয়ে গেলাম। মায়ের দিকে ছেলের কত নজর।

আমি জিজ্ঞেস করলাম, “তোর আব্বু কোথায়, বাবা?”

রাহুল জবাব দিলো, “আব্বু তো বাইরে গেলো কিছুক্ষণ আগে। কোথায় গেলো বলে যায় নি। এসে পড়বে হয়তো কিছুক্ষণের মধ্যে।”

রাহুল এগিয়ে এসে একটা রুমাল নিয়ে এসে বললো, “কাছে আসো তো মা, তোমার ঘাম মুছে দেই। ইশশ এই গরমে আমার মহারাণীর কী কষ্টটাই না হয়েছে।”

আমার শুনেই কান কিছুটা গরম হয়ে গেলো। কারণ, আমার নাম রাণী আর শুধুমাত্র রাহুলের বাবাই আমাকে আদর করে মহারাণী ডাকে।

রাহুল রুমাল দিয়ে খুব যত্ন করে আমার মুখ থেকে ঘাম মুছতে শুরু করলো। আর আমিও যেনো লক্ষ্মী বাধ্য মেয়ের মত ছেলের আদরে একটু একটু করে গলতে শুরু করলাম। রাহুল মুখের আর গলার ঘাম মুছে বুকের কাছে আসলো। শাড়ির আচলটা বুকের উপর থেকে ফেলে দিয়ে ব্লাউজের উপরের খালী অংশে মুছে দিলো। এরপরে রুমালটা ভাজ করে পকেটে রেখে খুবই কাছে চলে আসলো। এতটা কাছে যে আমি আমার ছেলের নিঃশ্বাসের গরম টের পাচ্ছিলাম। এরপরে দুই হাতে খুব ধীরে ধীরে আমার ব্লাউজের বোতাম খুলতে শুরু করলো।

আমি হঠাৎ হাত তুলে বাধা দেওয়ার একটু চেষ্টা করলাম। ছেলের সামনে পুরো ন্যাংটা হয়ে চোদা খেয়েছি সত্যি, কিন্তু এখন তো ছেলে সত্যি সত্যি আমার শরীরে হাত দিয়ে কাপড় খুলতে শুরু করেছে। ওর বাবা এসে পড়লে না জানি কী অবস্থা হবে!

রাহুল খুবই স্বাভাবিক ভঙ্গীতে আরো কাছে এসে কানের কাছে ফিসফিস করে বললো, “এখনো লজ্জা পাচ্ছে আমার মহারাণী? চিন্তার কিচ্ছু নাই মামনি। তোমার ঘাম মুছে দিবে তোমার ছেলে পুরো শরীর থেকে।” বলেই গালে আলতো করে চুমু খেলো। আর আমি যেনো কামে ফেটে পড়লাম।

আমার মনে হলো, তাই তো! আমার অভিভাবক ছেলে আমার ঘাম মুছবে না তো কে মুছবে? ছেলে আর ছেলের বাবা ছাড়া আর আমার কে আছে এই দুনিয়াতে? আর ছেলে এত বড় হয়েছে যে, আমিই যেনো ওর সন্তানে পরিণত হয়েছি। ও গালে চুমু দিতেই আমি যেনো মোমের মত গলে গিয়ে ব্লাউজের উপর থেকে হাত সরিয়ে ছেলের চওড়া বুকে মাথা রাখলাম।

রাহুল আমার কপালে আরেকটা চুমু খেলো আর আমি যেনো আরেকটু ওর বুকের ভিতরে ঢুকে যেতে যেতে চেষ্টা করলাম। ছেলে কত যত্ন নিয়ে দুই হাতে মাকে আবার সোজা দাঁড় করালো। ব্লাউজের বোতাম একটা একটা করে খুলেই ফেললো পুরোটা। হাত গলিয়ে শরীর থেকে আলাদা করে সোফার উপরে ছুড়ে ফেললো। এরপর হাত নিয়ে আসলো ব্রা এর হুঁকে। সেটাও খুলে ফেলে সোফার উপরে রাখলো। আমি তখন কোমরের উপরে খালী গায়ে দাঁড়িয়ে আছি।

রাহুল এবার কিছুক্ষণ মুগ্ধ হয়ে আমার বুকের দুধের দিকে তাকিয়ে বললো, “এত সুন্দর কেনো মা তুমি?”

আমার গুদে যেনো রসের বন্যা শুরু হলো। আমি অস্ফুটে বলে বসলাম, “তোর জন্য বাবু।” বলেই ভীষণ লজ্জা পেলাম।

রাহুল আবার পকেট থেকে রুমাল বের করে দুধের উপর জমে থাকা ঘাম মুছে দিলো। দুই দুধ উঁচু করে দুধের নিচে জমে থাকা ঘাম মুছলো। আমি তখন মন্ত্রমুগ্ধের মত আমার ছেলের দিকে তাকিয়ে আছি। রাহুল  নখ দিয়ে ডান দুধের বোটাটায় আলতো করে আচড় দিতেই আমার মুখ থেকে বেরিয়ে গেলো,”উফফ সোনা।”


রাহুল আমার একে একে পিঠের ঘাম মুছলো, পেটের ঘাম মুছলো, নাভীর কাছে রুমালের ভিতরে আঙ্গুল ঢুকিয়ে নাভির ভিতরে পরিষ্কার করলো। হাত উঁচু করে আমার দুই বগলের ঘাম মুছে ও আমার বগলের নিচে মাথা রেখে যেনো গন্ধ শুকলো মায়ের ঘামে ভেজা বগলের। এরপরে খুব আবেগ নিয়ে ঠোঁট চেপে ধরে বগলে চুমু খেলো একটা। আমি দাঁত চেপে ধরে চেষ্টা করছি এই অসহ্য সুখ সহ্য করার।

রাহুল এবার পেটিকোটের দড়িতে হাত দিয়ে আমার কানের কাছে আবার মুখ এনে ফিসফিস করে বলতে লাগলো, “তোমার ছেলে আজকে তোমার পেটিকোট খুলবে মামণী, তাই না?” ও যেনো আমার অনুমতির জন্য আর অপেক্ষা করছে না। আর আমিও যেনো ওর হাতের পুতুল। আমি পুতুলের মত কাঁপা কাঁপা গলায় বললাম, “হ্যা বাবা।”

রাহুল দড়ি ধরে টান দিতেই পুরো পেটিকোট টা ঝুপ করে নিচে পড়ে গেলো। আর আমার কোনদিনই পেটিকোটের নিচে পেন্টি পরার অভ্যাস নাই। আমি পুরো ন্যাংটা হয়ে গেলাম আমার ছেলের সামনে।

রাহুল নিচে বসে আমার এক সপ্তাহ আগে কামানো আমার খোঁচা খোঁচা বালে ভরা শ্যামলা কালো গুদটার উপর হাত বুলালো। আমি ভীষণ ভাবে কেঁপে উঠলাম। আমার পেটের ছেলে আমারই সম্মতিতে আজকে আমাকে ন্যাংটা করে গুদে হাত দিচ্ছে। রাহুল মনে হলো গুদের কাছে মুখ নিয়ে গন্ধ শুঁকলো আগে। এরপরে উপরে মুখ তুলে আমার দিকে তাকায় জিজ্ঞেস করলো, এইখান থেকে জন্মেছিলাম আমি, মা?

আমি অস্ফুটে স্বরে বললাম, “হ্যা বাবা।“ রাহুল আবার মুখ এগিয়ে এনে গুদে চুমু খেলো আর আমার ভগাঙ্কুরে একটু চেটে দিলো। আমি কেঁপে উঠে হুট করে ওর মাথাটা গুদের সাথে চেপে ধরলাম কিছু মুহূর্তের জন্য। ছেড়ে দিতেই ও মুখ আবার উপরে তুলে খুব কোমল গলায় বললো, “আমার এত সুন্দর একটা জন্মস্থান আমাকে আগে কেনো দেখাও নি মা? কী অদ্ভুত সুন্দর একটা ঘামের ভ্যাপসা গন্ধ মা তোমার গুদে।”


আমি মুখে কিছু বলতে পারলাম না কিন্তু ছেলের মুখে নিজের গুদের প্রশংসায় প্রচন্ড সুখে আমার চোখে হঠাৎ পানি চলে আসলো আর গুদেও রস ছাড়তে শুরু করলো। গুদের মুখে হাত দিয়ে রাখা রাহুলের হাত কিছুটা ভিজে উঠতেই ও বুঝতে পারলো। ও আরেকবার রসভর্তি গুদে চুমু খেয়ে জিভ দিয়ে একটু রস চেটে বললো, “আমার লক্ষ্মী মামনীটা”।

রাহুল মাথা আরেকটু উঁচু করে আমার নরম লদলদে ভূড়িতে চুমু দিলো। আমার ঠিক তখনই পেটে আবার মোচড় দিয়ে উঠলো। ছেলের আদর সোহাগে এতক্ষণ ভুলেই গিয়েছিলাম যা আমার জলদি টয়লেটে যাওয়া দরকার। ছেলেটা এত আবেগ দিয়ে আদর দিচ্ছে যে কিছু বলতেও লজ্জা লাগছে আমার। কিন্তু আর পাঁচ ছয় মিনিটের মধ্যে বাথরুমে না ঢুকলে সমস্যা হয়ে যাবে। ছেলেটা আমার ন্যাংটা শরীরে নরম ভুড়িওয়ালা পেটে কত আবেগ নিয়ে মাথা চেপে ধরে বসে আছে।

তাই আমি ওর চুলে হাত বুলিয়ে হালকা স্বরে বললাম, “আব্বুসোনা।”

রাতুল পেটে মাথা চেপে ধরেই জবাব দিলো, “বলো আম্মু।”

আমি বললাম, “আমাকে একটু ছাড়বি সোনা? আমার যেতে হবে একটু।”

রাতুল আবার সেইভাবেই জবাব দিলো, “এই সময় কোথায় যাবে আমার মামনীটা?”

আমি বুঝতে পারলাম না কীভাবে ছেলেকে এমন একটা নোংরা কথা বলবো এইরকম সময়। আমি ভীষণ রকমের লজ্জা পেয়ে বললাম, “টয়লেটে যাবো সোনা।“

রাহুল তখন পেট থেকে মুখ তুলে জিজ্ঞেস করলো, “কী করবে আমার সোনাপাখি আম্মটা?”

আমি তখন ভীষণ রকমের লজ্জায় একদম কুকড়ে গিয়ে বলেই ফেললাম, “হাগু করবো সোনা।”

ভীষণ রকমের লজ্জা পেলেও আমি আবার টের পেলাম ছেলেকে বেহায়ার মত এমন নোংরা একটা কথা বলতে গিয়ে গুদটা ভিজে যাচ্ছে বার বার। লজ্জাও যে এত প্রচন্ড সুখের হতে পারে, আমার গতকয়েকদিনের ঘটনার অভিজ্ঞতা না থাকলে কখনোই হয়তো জানা হত না।

রাহুল আমার পেটে হাত বুলায় বললো, “আমার লক্ষ্মী মামনিটা সারাদিন যা যা খেয়েছে তা এখন এই পেট থেকে বের করে দিয়ে পেট খালি করবে?”

আমি অস্ফুটে স্বরে জবাব দিলাম, ”হ্যা, আব্বুসোনা।”

ছেলে আবার বলে চললো, “আমার মিষ্টি সোনাপাখি আম্মুটা সারাদিন এই গরমে কত কষ্ট করে ক্লাস করিয়েছে। স্কুলে হাগার সুযোগ পায় নি, তাই এখন বাসার টয়লেটে আরাম করে হাগতে বসবে তাই না আম্মু?”

আমি যেনো একই সাথে এরকম প্রচন্ড নোংরা আর অসভ্য একটা কথা আমার ছেলের মুখে শুনে ভীষণ কামক্ষুধা, প্রচন্ড লজ্জায় সুখে মুখের লাগাম খুলে যাচ্ছিলো প্রায়, যেখানে আমি একজন সম্মানিত স্কুল শিক্ষিকা আর আমাকে এই আদর দিয়ে অসভ্য নোংরা আর দুষ্টু কথা বলে যাচ্ছে আমারই নিজের পেটের ছেলে। আমি বেহায়ার মত বলে বসলাম, “হ্যা হ্যা  হ্যা আব্বুসোনা।”

রাহুল এবার উঠে দাঁড়ালো কিন্তু একটা হাতে আমাকে জড়িয়ে ধরে কাছে টেনে এনে আর আরেকটা হাত আমার নরম পেটে বুলায় জিজ্ঞেস করলো, “কোত্থেকে বের হবে আমার লক্ষ্মী আম্মুসোনাপাখিটার পায়খানা?”

আমি দাঁত চেপে অসহ্য সুখে বললাম, “আমার পাছার ফুটো থেকে।” বলেই ওর বুকে মুখ লুকালাম।

আমি যখন ওর বুকে মুখ লুকিয়ে আছি, রাহুল তখন আমার চুল সরিয়ে কানের কাছে মুখ নিয়ে আবার ফিসফিস করে বললো, “আমার মহারাণীর নরম বিশাল পাছাটা খুব সুন্দর। কিন্তু পাছার ফুটোটা আমার মহারানী তাঁর মাংসল পাছার আড়ালে লুকিয়ে রেখেছে তাই না আম্মুসোনা?” আমার দুই কান ঝা ঝা করতে লাগলো আমি আরো বেশী করে ছেলের বুকে চেপে গেলাম।

রাহুল বলে চললো, “আমার মহারাণী কি জানে, তাঁর ছেলের তাঁর লক্ষ্মী মায়ের এই বিশাল পাছাটা খুবই পছন্দের?

আমি বুকে মুখ লুকায় বললাম, “কীভাবে জানবো সোনা? কখনো বলিস নি তো আমাকে।“

রাহুল বললো, “কিন্তু এখন আমার আম্মু সেই লুকানো  কুচকানো সেক্সি কালো ফুটোটা ছেলের মুখের সামনে উন্মুক্ত করে দিতে চায়, তাই না সোনাপাখি?”

আমার গুদ ভিজতে শুরু করলো আবার। আমি খুব লজ্জা পেয়ে বললাম, “যাহ! দুষ্টু।”

রাহুল এই প্রথমবারের মত আমার মুখ তুলে আমার ঠোঁটে চুমু একটা গভীর চুমু দিলো। আমার মনে হলো, এটা যেনো কোন স্বপ্নদৃশ্য। ঠোঁটে চুমু খেয়ে আমার চোখের দিকে তাকিয়ে বললো, “আমার দিকে তাকাও মা।“

(চলবে)
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Jompesh update
Like Reply
#3
Very nice story
Like Reply
#4
What a lovely story.. Plz contine
Like Reply
#5
Awesome
Like Reply
#6
Durdanto update
Like Reply
#7
অনেক সুন্দর শুরু।।
কিন্তু মাঝপথে হারিয়ে নাহ যায়।
জলদি আপডেট দিবেন আশা করি।
Like Reply
#8
বোম্বাস্টিক!
[+] 1 user Likes radio-kolkata's post
Like Reply
#9
fantastic, superb , mind blowing update
Like Reply
#10
অসাধারন
Like Reply
#11
দারুন শুরু করেছেন খুব সুন্দর হয়েছে এই অংশ টুকু বাকির আসায় রইলাম
Like Reply
#12
আমি চোখ বন্ধ করে ছিলাম। চোখ মেলে তাকাতেই রাহুল বললো, “আজকে তোমার ছেলে তোমাকে পায়খানা করাবে মা”।

আমি এই অসভ্য কথা শুনেও আমার চোখ আর গুদ দুটোই যেনো ভিজে গেলো। মায়ের প্রতি এত নজর আমার রাহুলের। ও আবার বললো, “করতে চাও মা?”

আমি বললাম, “চাই চাই চাই সোনা।”

রাহুল এরপরে আমাকে কোলে তুলে নিয়ে সোফার উপরে রাখলো। ছেলেটার গায়ে প্রচন্ড শক্তি। আমার মত ভারী মহিলাকেও কীরকম বিড়ালছানার মত কোলে তুলে নিলো। আমাকে উপরে করে দিয়ে আমার পেছনে গিয়ে নিজেই পাছাটা ফাক করে ধরলো।

আমি লজ্জা পেয়ে বললাম, “কী করছিস সোনা?”

রাহুল পাছা ফাক করে আমার পাছার ফুটোতে একটা চুমু খেলো। আর মুখে বললো, আমার মায়ের সুন্দর কালো ফুটোটা দেখছি।

আমি তখন সামলাতে না পেরে ভুসসস করে বিকট শব্দে একটা পাদ দিয়ে ফেললাম। আমি বললাম, “সরি আব্বু।”

রাহুল আমার পাদের গন্ধে একটুও নাকমুখ না কুঁচকে আমার পাছার ফুটোতে মুখ চেপে ধরলো, জিহ্বা দিয়ে সুড়সুড়ি দিতে শুরু করলো। আমি আরেকবার সামলাতে না পেরে আরেকটা পাদ দিলাম, আমার সত্যি বলতে তখন লজ্জা লাগতে শুরু করলো যে এইভাবে পাছা উঁচু করে বেহায়ার মত ছেলের মুখের উপর পাদ দিচ্ছি।

রাহুল বললো, “লজ্জা কীসের মামনি? প্রাণখুলে পাদ মারো আম্মু।“

আমি তখন একটু জোর দিয়েই বললাম, “আব্বুসোনা আমার আসলেই এক্ষুনি যেতে হবে টয়লেটে।”

রাহুল আর দেরী করলো না। আমাকে একটা ছোট্ট বিড়াল ছানার মত আমার থলথলে ভারী শরীরটাকে কোলে তুলে নিলো। আমি ওর কোমরের দুই পাশে পা দিয়ে গলা জড়ায় ধরে ঝুলে থাকা অবস্থায় বললাম, “আমি একাই হেঁটে যেতে পারবো আব্বুসোনা।”

রাহুল এরপরে যা বললো, আমার মনে হলো তক্ষুনি আমার দীর্ঘ এত বছরের সংসার জীবনে স্বামীর পাশাপাশি আমার ছেলেকেও আজকে থেকে আমার দ্বিতীয় স্বামী আর অভিভাবকের দায়ীত্বে মেনে নিলাম পুরোপুরি। এত সুখ এত ভালোবাসা আমার কপালে ছিলো কে জানতো!

আমি একটা খুকি খুকি ভাব নিয়ে ছেলের কোমরের দুই পাশে পা দিয়ে গলা জড়ায় ঝুলে আছি আর রাহুল তখন বললো, “আমার লক্ষ্মী আম্মুর নাম রাণী আর সে এই ঘরের একমাত্র মহারাণী। আমার মহারাণীকে আজকে রাণীর মত করেই কোলে করে নিয়ে হাগতে বসাবো। আমার মহারাণী আজকে পাছা ফাক করে তাঁর ছেলের সামনে খুব আরাম করে পায়খানা করবে।“ রাহুল বলছিলো আর আমার দাবনার নিচ থেকে ওর লম্বা আঙ্গুল দিয়ে কোলে নেওয়া অবস্থাতেই পাছার ফুটোতে আঙ্গুল দিয়ে সুড়সুড়ি দিচ্ছিলো।

আমি এই প্রথম বারের মত নিজে থেকেই প্রচেন্ড উত্তেজনায় ‘উফফফফ রাহুল’ বলে ছেলের ঠোঁটে চুমু খেলাম। আমার মনে হলো, আমি আমার ছেলের কাছে একটা ছোট্ট রাজকন্যা আর ও যেনো আমার মহারাজা। যেই রাজা তোর ছোট্ট মেয়েকে হাগু করাতে নিয়ে যাচ্ছে কোলে কোরে।

আমাকে কোলে করে নিয়ে লো কমোডে খুব যত্ন করে বসিয়ে দিলো আমার ছেলে আর মাথায় আমার অভিভাবকের মত হাত বুলায় দিলো। আমার আর লজ্জা করছে না একদমই। আমি আমার ছেলের চোখের দিকে তাকিয়ে সিনেমায় নায়িকার মত চোখে চোখে রেখে হাগতে শুরু করলাম। আমি কোৎ দিয়ে প্রথমে একটা জোরেশোরে পাদ দিতেই পুরো বাথরুমে একটা দুর্গন্ধ ছড়িয়ে পড়লো। আমি একটু লজ্জা পেয়ে ওকে জিজ্ঞেস করলাম, “আমি সরি সোনা, তুই কি বাইরে যাবি?” বলতে বলতে আমি আরেকটা বড় গু বের করলাম পাছার ফুটো থেকে।

রাহুল বললো, “আমার লক্ষ্মী মহারাণী কীসের লজ্জা পাচ্ছে? আমার তো আমার মিষ্টি রানীর দুষ্টু গুয়ের গন্ধ ভীষণ পছন্দের। গন্ধে মাতাল হয়ে যাবো।” বলেই আমার গালে চুমু খেলো ঐ অবস্থায়।

আমার এখন আর তেমন লজ্জা করছে না। আমি খুব খুশি খুশি গলায় বললাম, “এত ভালোবাসিস সোনা?”

রাহুল বাচ্চা মেয়েদের যেমন থুতনি ধরে আদর করে দেয় বড়রা, সেভাবে আমার থুতনি ধরে বললো, “অসম্ভব ভালোবাসি আমার আম্মু সোনাপাখিটাকে। এখন বলো, তুমি কি চাও, তোমার ছেলেকে কাছে রেখে হাগবে আর আদর খাবে নাকি ছেলে বাইরে গিয়ে দাঁড়াবে?”

আমি খপ করে একদম বেহায়ার মত ওর হাত ধরে আমার গালে চেপে ধরে বললাম, “না, আমি আমার ছেলের সামনে বসে হাগু করবো আর দুষ্টু আদর খাবো আমার সোনা বাচ্চার।” এই চুয়াল্লিশ বছর বয়সেও যেনো নিজের সন্তানের কাছে খুকি হয়ে গিয়েছি। যেনো আমি নিজেই আমার সন্তানের সন্তান।

হঠাৎ আমি গাল থেকে হাত নিয়ে হাতের আঙ্গুল গুলো চুষতে লাগলাম ছেলের চোখের দিকে তাকায়। একটু চুষে আমি নিজেই হাত নিয়ে আমার দুধে লাগিয়ে দিলাম। রাহুল এবার নিজেই কাছে এসে একটা দুধ মুখে পুরে নিলো। সে এক অদ্ভুত দৃষ্য, মা পুরো ন্যাংটা হয়ে লো কমোডের প্যানে বসে পায়খানা করছে আর ছেলে সেই অবস্থায় মায়ের দুধ খাচ্ছে। আমার লজ্জা মনে হয় পুরোপুরি গেলো এবার। ছেলে যখন দুধ খাওাচ্ছিলো, তখন আর কানের লতিতে চুমু খেয়ে বললাম, “থ্যাংক ইউ সোনা। আমি জীবনেও এত আরাম, এত সুখ আর আনন্দ নিয়ে পায়খানা করি নাই। ছেলে শুনে যেনো দুধগুলো আরো বেশী করে চুষতে লাগলো।

হঠাৎ, চাবি দিয়ে দরজা খোলার আওয়াজ পেলাম। আমি একটু যেনো নার্ভাস হয়ে গেলাম। ছেলেকে বললাম, “দরজাটা লাগিয়ে দে বাবু। তোর বাবা এসেছে সম্ভবত।”

ছেলে আমার নাক টিপে দিয়ে বললো, “আমার বোকা আম্মুটা, ছেলের কাছে লজ্জা পেলে না অথচ স্বামীর কাছে লজ্জা?” বলতে বলতেই রাহুলের আব্বু বেডরুমের ঢুকে টয়লেটের দরজার সামনে চলে এলো। আমি একটু নার্ভাস বোধ করলাম, কিন্তু রাহুলের আব্বু মনে হলো না খুব বেশী অবাক হলো, বরং মনে হলো, কিছুটা যেনো খুশিই হলো। অথচ স্বামীকে দেখে লজ্জা পেলাম আমি।

রাহুলের আব্বু বাথরুমে ঢুকতে ঢুকতে বললো, “তুমি কি লজ্জা পাচ্ছো সোনা? আমি তো লজ্জার কিছু পাচ্ছি না। দেখেছো, তোমার ছেলে কত বুঝদার হয়েছে? মায়ের কত খেয়াল রাখে! গতকাল মুখে তুলে খাইয়ে দিয়েছে আর আজকে নিজেই মাকে পায়খানা করাতে নিয়ে এসেছে।” এরপরে রাহুলের দিকে তাকিয়ে বললো, “তুই ঠিকই বলেছিলি, তোর মা আসলেই কাপড়ের উপরের চেয়ে নিচের থেকেই বেশী রূপবতী আর সেক্সি।“ রাহুল সায় দিয়ে বললো, “একদম ঠিক বলেছো আব্বু।”

পুরো বাসায় তিনজন থাকি আমরা আর এই মুহূর্তে আমরা তিনজনই বাথরুমে। দুইজন পুরুষ সব জামাকাপড় পরে আছে আর নিজেদের মধ্যে আলাপ আলোচনা করছে। আর মাঝখানে এক বয়স্ক কিন্তু খুকী খুকী স্বভাবের এক স্কুল শিক্ষিকা সম্পূর্ণ উলঙ্গ হয়ে পাছা ফাক করে পায়খানা করছে তাদেরই মাঝখানে। একজন আমার স্বামী আর আরেকজন আমার গর্ভজাত সন্তান। কিন্তু আমার কেনো যেনো যতটা লজ্জা লাগার কথা এখন তাঁর কিছুই লাগছে না। বরং খুশি খুশি লাগছে কেনো যেনো।

একসময় হাগু শেষ হলো। আমি হাত বাড়িয়ে হ্যান্ড শাওয়ারের দিকে হাত বাড়াতেই বাবা আর ছেলে দুইজনই বাধা দিলো। আমি একটু অবাক হয়ে বললাম, “ও মা! আমাকে ছুচু করতেও দিবে না নাকি তোমরা?

রাহুল বললো, “ছুচু করবে না কেনো? অবশ্যই ছুচু করবে, কিন্তু আমার মহারাণীকে আমি কীভাবে নিজের হাতে ছুচু করে তাঁর অপূর্ব নরম হাতে গু লাগতে দেই বলো মামনি? আমার মামনী আজকে তাঁর নামের মতই একদম রানীর মত করে হেগেছে আরাম করে, তাঁর ছুচুটাও রানীর মতই হবে। আমি করিয়ে দিচ্ছি সোনামামনি। কী বলো বাবা?”

স্বামী সঙ্গে সঙ্গে ছেলের কথায় সায় দিয়ে বললো, “হুম, তা তো অবশ্যই। এই না হলে আমার ছেলে। দেখেছো রীনা মায়ের প্রতি কত খেয়াল আমাদের ছেলের!”

বলতে না বলতেই পাছায় হ্যান্ড শাওয়ারের ঠান্ডা পানির স্পর্শ পেলাম আর আমি আরামে কেঁপে উঠলাম সামান্য। আর সাথে একটা পুরুষালি হাতের স্পর্শ পেলাম আমার পাছার ফুটোতে, সেই হাত আর কারো নয়, আমার ছেলে রাহুলের। ছেলে আমার খুব যত্ন করে আমার গু ধুয়ে ছুচু করাচ্ছে আমার স্বামীর সামনে, এত সুখে আমার মনে হলো আমি পাগল হয়ে যাবো। আমি টের পেলাম ছেলে আমার পাছার ফুটোটাকে আঙ্গুল দিয়ে সুড়সুড়ি দিচ্ছে আর কচলে কচলে দিচ্ছে। আমি আরামে চোখ বন্ধ করে ফেললাম আর ছেলে আমার পাছার নিচে হাত দিয়ে ফুটোটাকে কচলে কচলে ধুতে ধুতে গালে চুমু খেলো ওর বাবার সামনেই আর বললো, “আই লাভ ইউ মা!

আমি অস্ফুটে স্বরে শুধু বলতে পারলাম,  “আই লাভ ইউ টু সোনা আআহহহ!”

ছুচু শেষ হলে আমি উঠে দাঁড়ালাম। আমি ভাবলাম আদর মনে হয় এবারের মত শেষ কিন্তু আমার স্বামী আর ছেলের মাথায় অন্য প্ল্যান ছিলো।

ছেলে ওর বাবাকে বললো, “বাবা, আমাদের মহারাণীকে একটু ধরে রাখো তো আর মহারাণী এবার সামনে ঝুকে পাছা উঁচু করে দাঁড়াও তো সোনা?”

আমি বললাম, “কেনো আব্বুসোনা?”

ছেলে বললো, “আমার লক্ষ্মী আম্মুর এত ছোট্ট পাছার ফুটো থেকে এত বড় বড় হাগু বের করতে কী কষ্টটাই না হয়েছে, তাই ফুটোটাকে একটু আদর দিবো।

আমি লজ্জা পেয়ে বললাম, “কিন্তু আমি তো মাত্রই হাগু শেষ করলাম, তোর ঘেন্না লাগবে না বাবা?”

ছেলে জবাব দিলো, ”আমার সুন্দরী মহারাণির কোন কিছুতেই আমার ঘেন্না লাগে না। আমার সোনাপাখি আম্মুটার সবই সুন্দর। নাও, এবার লক্ষ্মী মেয়ের মত উপুড় হও তো আব্বুর কোমর ধরে দাড়াও।”

আমিও স্বামীর কোমর ধরে দাঁড়ালাম পাছা উঁচু করে পেছনের দিকে আর রাহুল দেরী না করে মুখ ডুবিয়ে দিলো আমার সদ্য হাগু করা ভেজা পাছায়। এমনভাবে চুষতে লাগলো যেনো জিহ্বা পুরো ঢুকিয়ে দিবে পারলে আমার পাছার ভিতরে।

সামনে থেকে স্বামী আমার থুতনি ধরে উঁচু করে জিজ্ঞেস করলো, “ভালো লাগছে সোনা ছেলের আদর?”

আমি প্রচন্ড সুখে গোঙ্গাতে গোঙ্গাতে বললাম, “উফফফফ আহহহহহ ভীষণ আরাম লাগছে সোনা উমমমম। থ্যাংক ইউ।“ বলতে বলতে আমি পেছনে এক হাতে ছেলের মাথাটা আমার সদ্য ছুচু করা পাছার মধ্যে চেপে ধরে ওর মুখের উপর সুখে আমার বিশাল পাছাটা ওঠাতে আর নামতে লাগলাম। ছেলেও যেনো দুই হাতে আমার বড় পাছাটা দুই হাতে চেপে ধরে প্রাণভরে মায়ের সদ্য পায়খানা করা পাছার গন্ধ নিচ্ছে আর একেক টানে পাছা থেকে পুসি সব চেটেপুটে খাচ্ছে আর মাঝেমধ্যে গুদে আর পোদের ফুটোতে আঙ্গুল দিচ্ছে। আমি সুখে পাগল হয়ে ছেলের মুখেই রস খসিয়ে ফেললাম। ক্লান্ত হয়ে উঠে দাঁড়ানোর পরে ছেলে আবার দুই হাত বাড়িয়ে দিলো আর আমি এবার বাচ্চা মেয়ের মত লাফ দিয়ে কোলে চড়ে বসলাম। আমাকে বিছানায় নিয়ে গিয়ে শুইয়ে দিলো, আর আমি আরামে আর ক্লান্তিতে খুব জলদি ঘুমিয়ে পড়লাম।........
Like Reply
#13
Very appealing plot but update size is so small. Please some bigger update!
[+] 2 users Like BDHUNK's post
Like Reply
#14
খুব সুন্দর গল্প পড়লাম
Like Reply
#15
vai what a story, please please continue korben, next update er opekhai roilam
Like Reply
#16
আরো ফেটিশ এড করুন।। অনবদ্য লেখনী।।নীল সেলাম।
Like Reply
#17
Awesome story. Please keep it up. Thanks.
Like Reply
#18
Update please
Like Reply
#19
is it finished here, will go by both dad and son
Like Reply
#20
Dada golpota valo hoiche, samne agan
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)