Thread Rating:
  • 18 Vote(s) - 3.17 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest আমার নুনুভূতিতে মা
#1
Heart 
বন্ধুরা কেমন আছেন? 

একটা নতুন থ্রেড শুরু করলাম। "নুনুভূতি" বলে কোনো শব্দ হয়না। ওটা আমিই বানিয়েছে। আসলে মাকে দেখে আর তার সাথে কাটানো মুহূর্ত গুলি আমার মনে আর নুনুতে যে অনুভূতি সঞ্চার করতো সেগুলোকে একত্রে আমি নাম দিয়েছি নুনুভূতি। যাকগে এই থ্রেডে আমি আমার এই স্মৃতি আর অনুভূতির কোথায় লিখবো ছোট ছোট অনুচ্ছেদে। মায়ের সাথে আমার অভিজ্ঞতা বিশদে জানতে হলে নিচের থ্রেড দুটিতে ঘুরে আসতে পারেন। লেখার প্রয়োজনে আমার অভিজ্ঞতাটির কিছুকিছু অংশও তুলে ধরতে হয়েছে। তাই যারা আমার অভিজ্ঞতা আগে পড়েছেন তাঁদের অবশ্য চর্বিত চর্বন ও মনে হতে পারে। আবার টুকরো অনুভূতিগুলো অভিজ্ঞতার বিবরণের মধ্যে জাল বুনতেও সাহায্য করতে পারে।

সমস্ত ছবি নেট থেকে সংগৃহিত Tongue

কমেন্টে আপনাদের অভিজ্ঞতা আর মতামত জানার অপেক্ষা রইলো
 
ধন্যবাদ

আমার অভিজ্ঞতা বিশদে জানতে হলে:
প্রথম ভাগ:https://xossipy.com/thread-58874.html

দ্বিতীয় ভাগ:https://xossipy.com/thread-59687.html
[+] 1 user Likes Sotyobadi Polash's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ঢোকা যাচ্ছেনা তো ব্রো
Like Reply
#3
আপনার নুনুভূতি জানার জন্য অপেক্ষায় রইলাম। Tongue
 








PROUD TO BE KAAFIR  devil2


                                 
[+] 1 user Likes Kallol's post
Like Reply
#4
(12-02-2024, 10:14 AM)Rakibhossain Wrote: ঢোকা যাচ্ছেনা তো ব্রো

প্রথম ভাগ: আমার ভাইয়েরা আর আমারদের মায়েরা https://xossipy.com/thread-58874.html


দ্বিতীয় ভাগ: মায়ের দুধ খেত রমেন https://xossipy.com/thread-59687.html
Like Reply
#5
পর্ব ১: টিটুর জন্মের আগে

*******আপনার এরকম অনুভূতি হতো?

তখনও আমি উঠোনে ল্যাংটা হয়ে দৌড়োদৌড়ি করি নিঃসংকোচে। কিন্তু  ততদিনে আমার অজান্তেই মায়ের শরীর দেখা আর অনুভব করার মধ্যে একটা পুলক আমার মন আর আমার পুচকে নুনুতে এক নিষিদ্ধ সুখের সঞ্চার করতো। কেন হতো জানতাম না। কিন্তু হতো। সবসময়েই হতো।  যখন যে সুযোগে মাকে যে টুকু দেখা যায় সেই টুকুই দেখে আনন্দ পেতাম। যেমন ধরুন মা দিনের বেলায় শাড়ি পড়তেন নাভির ওপরে। মায়ের মিষ্টি মুখটা, হাত আর পেটের একটু ছাড়া আর কিছু দেখা যেত না। কিন্তু মায়ের শাড়ির আঁচল সরে গিয়ে যদি কোনোভাবে ব্লাউজে ঢাকা মায়ের দুদু গুলোর কোনো একটা একটুও দেখা যেত তাহলে আমার শামুকটা কাঁচালঙ্কা হয়ে যেত। মনে মনে ভীষণ ইচ্ছে করতো মাকে জড়িয়ে ধরে মায়ের দুদু গুলো একটু টিপি। একটু চুষি। একটু কামড়ে দি। ব্লাউজের ওপর দিয়েই নাহয়। কিন্তু সাহস হতো না। খুব যখন বেশি ইচ্ছে করতো, তখন দৌড়ে গিয়ে মাকে পিছন থেকে জড়িয়ে ধরতাম। আমার দুহাত মায়ের আঁচলের দুপাশের ফাঁক দিয়ে ঢুকিয়ে দিয়ে মায়ের পেটের ওই খোলা অংশটুকু জড়িয়ে ধরতাম। আমি তখন অনেক খাটো ছিলাম, তাই আমার মুখটা থাকতো মায়ের পাছার ঠিক ওপরে পিঠের ঠিক নিচের ভাগে। আমি বুক ভরে মায়ের শরীরের গন্ধ নিতাম, আর মায়ের মসৃন মোটা কিন্তু দৃঢ় পেট থেকে সংগ্রহ করতাম উষ্ণতা। মা বলতেন "কি হয়েছে?  হঠাৎ মাকে এত আদর কেন?" আমি বলতাম "এমনি মা।"


[Image: 1705464079273.jpg]
[Image: 1707084612512.jpg]
[+] 7 users Like Sotyobadi Polash's post
Like Reply
#6
অল্প, কিন্তু তাতেই কেল্লাফতে! আশাকরি পরের অংশ টা বড়ো হবে।
 








PROUD TO BE KAAFIR  devil2


                                 
[+] 1 user Likes Kallol's post
Like Reply
#7
লিখে যান ভাই
[+] 1 user Likes vivekkarmakar's post
Like Reply
#8
পর্ব ১: টিটুর জন্মের আগে

*******আপনার এরকম অনুভূতি হতো?

সূর্য একটু একটু করে পশ্চিমে হেলতে শুরু করলে মায়ের শাড়ির কোমরটাও একটু একটু করে নিচে নামতে থাকতো। সেটা কিছুটা কাজকর্মের সময় ক্রমাগত নড়াচড়ায়, আর কিছুটা কাজ অনুযায়ী সুবিধা করে নিতে। যেমন ধরুন কাপড় কাচার সময় মায়ের শাড়িটা বেশ কিছুটা নিচে নামাতেন। যখন বিছানার চাদর সাবানজলে ভিজিয়ে মা আছাড় মারতেন সেটাকে ধপাধপ করে, তখন তাঁর সোজা হওয়া আর ঝোঁকার মধ্যে তার চওড়া পিঠটা আমার সামনে ওঠা নাম করতো। তাঁর শাড়ি ভিজে উঠতো। বারবার টানের ফলে পিঠের মধ্যরেখাটা প্রায় পাছার ওপর অবধি উন্মোচিত হতো। আমি হতো একটা লাট্টু ঘোরাচ্ছি আর মায়ের পিছনে দাঁড়িয়ে মাকে পর্যবেক্ষণ করছি। ইচ্ছে করতো আবার মাকে জড়িয়ে ধরে মায়ের পিঠে মুখ গুঁজে দি। একটু মায়ের গন্ধ শুঁকি। একটু আদর করি মায়ের পিঠে। একটু কামড়ে দি। কিন্তু বকা খাবার ভয়ে এসব কল্পনাতেই থেকে যেত। কিন্তু তারপর আস্ত আসতো  আকর্ষণীয় বিষয়। মা যখন ভেজা ধোয়া কাপড় নিগড়ে জল বের করতেন তখন আমার মা আমার দিকে পাশ ফিরে কাজ করতেন। আমি দেখতাম মায়ের ভারী পেটটা আর ব্লাউজের বন্ধনে মায়ের ভারী দুদুগুলো ঝুলে রয়েছে। বাবানদের গরু ধবলীর একটা বাছুর আছে। বাছুরটাকে দেখতাম ধবলীর পেটের তলায় সেধিয়ে মুখ উঁচু করে দুধ খায়। আমরাও ভীষণ ইচ্ছে করতো মায়ের তলায় বাছুর হয়ে দাঁড়িয়ে মায়ের দুধ খাবার। তখন অবশ্য মায়ের দুধ খাওয়া ছেড়ে দিয়েছি বেশ কিছু বছর হয়ে গেছে। কিন্তু তাও মায়ের দুধ খেতে ইচ্ছে করতো। মনে মনে ভাবতাম কোনোদিন বাছুর হওয়ার সুযোগ পেলে মায়ের কোথায় চুষবো? ঝুলতে থাকা লাউয়ের মতো মায়ের দুদুগুলোতে? নাকি ধবলীর বাছুরের মতো মায়ের ঝুলে থাকা পেটে মুখ গুজব? এইসব ভাবতে ভাবতে থাকতাম, মা কাপড় কাচা শেষ করে চলে যেতেন। আমি দেখতাম আমার লাট্টুটা থেমে গেছে। কিন্তু আমার লংকাটা লাট্টুর পেরেকের মতো সোজা হয়ে আছে। যেন ওটার ওপর মাটিতে ভর দিয়ে আমিও লাট্টুর মতো ঘুরতে পারবো।


[Image: Fgp9t-FAUc-AEB5zx.jpg]
[Image: Fh3-JPHXa-EAEs-Nmz.jpg]
[+] 5 users Like Sotyobadi Polash's post
Like Reply
#9
পর্ব ১: টিটুর জন্মের আগে
*******আপনার এরকম অনুভূতি হতো?

আরেকটা সুযোগ আসতো যখন মা ঘর ঝাড় দিতেন কিংবা ঘর মুছতেন। এই সময়টা আমি সাধারণত খাটের ওপর বসে পড়াশুনা করতাম। এই সময়টা ছিল খুবই অল্প কারণ মা এই কাজগুলো করতে কাপড় কাচার মতো অতক্ষণ সময় নিতেন না আর ঘরের নানা দিকে যেতে থাকতেন এবং ওই দ্রুততার সঙ্গে এঘর অঘোর করতে থাকতেন। যদি মা আমার দিকে পাশ ফিরে ঘর ঝড় দিতেন বা মুছতেন তাহলে আবার আমি মায়ের ঝুলতে থাকা দুদুগুলো আর পেটটা দেখতে দেখতে মনেমনে মায়ের বাছুর হতাম। মা যদি আমার দিকে পিছন করে সোজা হতেন তাহলে খুব বেশি দেখা যেত না। কিন্তু মায়ের কোমরের ভাজগুলো স্পষ্ট হয়ে উঠতো। আমায় ইচ্ছে করতো আমি মায়ের কোমরের এক একটা ভাজ মুখে নিয়ে চুষি। কিন্তু যখন মা আমার দিকে সামনে করে ঘর ঝড় দিতেন তখন মায়ের পুরো পিঠটা দেখতে পেতাম। আর নজর করতাম মায়ের পিঠের মধ্যরেখাটা লম্বা হতে হতে মায়ের শাড়ির ফাক দিয়ে বহুদূরে যেন এক অন্ধকার সুড়ঙ্গে হারিয়ে গেছে। মায়ের ঘর ঝাড় দেয়া আর মোছার সময়টা আমি জানতাম। তাই ওই সময়টা চেষ্টা করতাম পড়ার কাজ না রেখে লেখার কাজগুলো করতে। পড়তে পড়তে যদি হঠাৎ পড়ার আওয়াজ বন্ধ হয়ে যায় মা তাহলে ধরে ফেলবেন। একগাদা প্রশ্ন করবেন। সব মিথ্যে কি আমি ঠিকঠিক বলতে পারবো? তার চেয়ে লেখালিখি করাটা বেশি নিরাপদ নয় কি?

[Image: 1705464103146.jpg]
[Image: Fh3-JQDrak-AE85r-W.jpg]
[Image: FTQ-Bqv-WIAAWJnh.jpg]
[+] 6 users Like Sotyobadi Polash's post
Like Reply
#10
সে সময় মুখ ফুটে যদি আপনার মা কে বলতে পারতেন !তাহলে হয়তো আপনার মা রাগ না করে আপনার ইচ্ছা গুলো পুরোন করতেন।
 








PROUD TO BE KAAFIR  devil2


                                 
[+] 2 users Like Kallol's post
Like Reply
#11
Heart 
(13-02-2024, 07:24 PM)Kallol Wrote: সে সময় মুখ ফুটে যদি আপনার মা কে বলতে পারতেন !তাহলে হয়তো আপনার মা রাগ না করে আপনার ইচ্ছা গুলো পুরোন করতেন।

হতে পারে দাদা, আসলে আমি বরাবরই একটু সিধেসাধা আর মায়ের ব্যাপারে অত্যন্ত সংবেদনশীল ছিলাম। Heart
Like Reply
#12
(13-02-2024, 07:24 PM)Kallol Wrote: সে সময় মুখ ফুটে যদি আপনার মা কে বলতে পারতেন !তাহলে হয়তো আপনার মা রাগ না করে আপনার ইচ্ছা গুলো পুরোন করতেন।

মুখ ফুটে বললেও কতটা কাজ হতো বলা মুস্কিল। ছোট্ট নুনু দিয়ে কাজ হতো কি?
[+] 1 user Likes fischer02's post
Like Reply
#13
(13-02-2024, 09:38 PM)fischer02 Wrote: মুখ ফুটে বললেও কতটা কাজ হতো বলা মুস্কিল। ছোট্ট নুনু দিয়ে কাজ হতো কি?

মায়েরা নিজেদের ইচ্ছে আকাঙ্খা ত্যাগ করে আমাদের ইচ্ছে আকাঙ্খা পূর্ণ করেন। মা হয়তো আরাম পেতেন না, কিন্তু আমার চরম সুখ হতে পারতো হয়তো। Tongue
[+] 2 users Like Sotyobadi Polash's post
Like Reply
#14
পর্ব ১: টিটুর জন্মের আগে
*******আপনার এরকম অনুভূতি হতো?

আরেকটা পুলকদায়ী মুহূর্ত ছিল যখন মা উঁচু তাক বা আলমারির ওপর থেকে কিছু পারতেন। এসময় হাত উঁচু করে দেহ টানটান করার ফলে মায়ের মোটকা ভুঁড়ির অনেকটা বেরিয়ে আসতো। আমি দুচোখ বিস্ফারিত করে দেখতাম কি বিশাল, কি ভারী মায়ের পেটটা। আমার আবার ভীষণ ইচ্ছে করতো মায়ের পেটটায় খুব আদর করার, চটকাবার, চুষবার, চাটবার....। যেদিন একটু বেশি উঁচু থেকে কিছু পাড়তে হতো সেদিন তো সোনায় সোহাগা। কারণ সেদিন মা  নিজের ভারসাম্য বজায় রেখে জিনিসটা পাড়তে একটু বেশি সময় নিতেন। তাছাড়া অনেক সময় টানের চোটে মায়ের ব্লাউজটা একটু উঁচু হয়ে গিয়ে তোলা দিয়ে দুদু গুলোর একটু একটু দেখা যেত ব্লাউজের তোলা থেকে। আমার শামুক আবার লঙ্কা হয়ে যেত। কেন? তা তখন জানি না। আপনারা কি জানেন? উঁচু থেকে নামাতে গিয়ে কখনো মায়ের ভারসাম্য বিগড়ে গেলে মা পায়ের তালু দুটো ধপ করে মাটিতে ফেলে ভারসাম্য ঠিক করে নিতেন তৎক্ষণাৎ। কিন্তু এটা করতে গিয়ে মায়ের বিশাল দুদুগুলো আর আর ভারী পেটটা ঝাঁকিয়ে উঠতো। আর এই দৃশ্য দেখলে  হৃদপিণ্ডও যেন বুকের ভিতর লাফিয়ে উঠতো। আমার লঙ্কা প্যান্টের ভিতর লাফিয়ে লাফিয়ে কিছু বলতে চাইতো। কিন্তু কি বলতে চাইতো আমি বুঝতে পারতাম না।

[Image: 1705463682728.jpg]
[Image: 1707764121948.jpg]
[+] 6 users Like Sotyobadi Polash's post
Like Reply
#15
পর্ব ১: টিটুর জন্মের আগে
*******আপনার এরকম অনুভূতি হতো?

পুরো খোলা অবস্থায় মায়ের দুদু দেখার একটাই সুযোগ ছিল সারা দিনে। তাও রোজ না। কোনোকোনোদিন যদি ভীষণ ইচ্ছে করতো মায়ের দুদু দেখার সেদিন আমি ফন্দি আটতাম। দুপুর থেকে বেশ করে জল খেতাম। পেচ্ছাব করতাম না। অপেক্ষা করতাম কখন মা স্নানে ঢুকবেন কলঘরে। মা স্নান করতেন বেশ অনেক্ষন ধরে। আমি আরো কিছুক্ষন অপেক্ষা করে থাকতাম। তারপর বারবার জলের শব্দ হতে থাকলে আমি গিয়ে কলঘরের টিনের দরজাটায় গিয়ে বারবার বাজাতাম আর বলতাম "মা, হিসি পেয়েছে।" বারবার বাজালে মা দরজা খুলে মুখ বার করে বলতেন "আগে করতে পারিস না?" তারপর একটু ফাক করে বলতেন "ঢোক"। আমি ঢুকে আড়চোখে মাকে দেখতে দেখতে কোনার গর্তে হিসি করতাম। কতক্ষন মাকে দেখতে পাবো সেটা নির্ভর করতো কতটা হিসি হবে তার ওপর। যদিও সেটা কোনোক্ষেত্রেই খুব বেশিক্ষন নয়। খুব তাড়াতাড়ি হয়ে গেলে আমি নুনু ঝাড়তাম বারবার করে আরেকটু বেশি সময় মাকে দেখার জন্য। কিন্তু বেশি ঝাড়লে মা বলতেন "আর ঝাড়তে হবে না। নুনু খসে যাবে এইবার। এবার বেরো।" আমি বেরিয়ে যেতাম। যাহোক, রোজরোজ হিসির বায়না করা যেত না, তাহলে মা  নিশ্চয় সন্দেহ করবেন।

মায়ের স্নানের কোন পর্যায়ে আমি ঢোকার সুযোগ পেতাম তার ওপর নির্ভর করতো আমি মাকে কি অবস্থায় দেখবো। রোজ যে খোলা দুদু দেখতে পাবো তার কোনো মানে নেই। কোনোদিন মাকে দেখতাম সায়াটা বুকের ওপর বেঁধে পিঠে আর মুখে সাবান ঘষছেন। সায়াটা ভেজা থাকায় দুদু দেখা না গেলেও মায়ের দুদুর আকৃতি, বোঁটাগুলো, দুদুর খাজ বেশ বোঝা যেত। মায়ের ঝোলা ভারী পেট, নাভির গর্ত আর কোমরের খাজগুলোও বোঝা যেত। কোনোদিন সায়া একটু ঢিলে থাকলে দেখা যেত মায়ের দুদুর খাজ। কোনোকোনোদিন মা ওই সময়টায় হয়তো গায়ে জল ঢালছেন। আমার দিকে উল্টো মুখ হয়েই। হাতের ঘষাঘষিতে বা দুদু পেটে সাবান ঘষার সময়ে সায়া নামানোর ফলে টুক করে মায়ের নড়াচড়ায় দুলতে থাকা দুদু গুলো পিছন দিয়েই একটু চোখে পরে যেত। ভাগ্য অতি ভালো হলে এরকম কোনো দিন মায়ের হাত স্লিপ করলে সায়াটা বেশ কিছুটা নেমে কয়ে মায়ের পাছার খাজ বেরিয়ে যেত। আমার ভীষণ ইচ্ছে করতো দৌড়ে গিয়ে মায়ের ওই খাজটায় চেটে দেয়ার।
[Image: 1705463663641.jpg][Image: F5-Am-Da-FWk-AAQz-V0.jpg]
[Image: Fp4y-Zw6ag-AAWd-VH.jpg]
[Image: 1705464321210.jpg]
[Image: 1705464341298.jpg]

তার থেকেও ভাগ্য হলো হতো যেদিন মায়ের শাড়ি ধোয়ার ছপছপ সময়টা একেবারে পাক্কা ধরতে পারতাম। ওই সময়টায় কোনো অজ্ঞাত কারণে কিন্তু মা সায়াটা বুকের ওপর বাঁধতেন না, সেটা তখন নাভির ওপরেই পড়া থাকতো। শুধু শাড়ি আর ব্লাউজটা থাকতো না। অন্যান্য দিন হিসু করতে করতে মাকে দেখে আমার নুনু খাড়া হয়ে যেত, কিন্তু এই বিশেষ দিনে আমি খাড়া নুনু থেকে হিসু করতাম। এই দিনগুলোই হতো সেই দিন যেদিন আমি দরকারের বেশি নুনু ঝাড়তাম। আড়চোখে দেখতাম মায়ের বিশাল দুদু দুটোকে। তার কেন্দ্রে কালো বড়ো বলয় আর আঙুরের মতো দুটো বোটা। আহা কতদিন আগে মায়ের এই দুদুগুলো থেকে দুধ খেয়েছি। ইচ্ছে করতো মাকে জড়িয়ে ধরে মায়ের দুদুগুলো চুষতে শুরু করি। কামড়াই। চাটি। টিপি। চটকাই। কিন্তু তা কি আর হওয়ার? একরাশ দুঃখ আর অভিমান নিয়ে আমি মায়ের বকুনি খেয়ে কলঘর থেকে বেরিয়ে যেতাম।
[Image: 1705479947882.jpg]
[Image: 1705798875397.jpg]

তবে প্রসঙ্গক্রমে মনে পরে গেলো যে আমার আরেকটা প্রিয় সময় ছিল আমার স্নানের সময়। না আমার স্নান করতে মোটেই কোনো উৎসাহ নেই। কিন্তু ওই দিনগুলোতে স্নানের সময়টা ছিল বিশেষ ভালো লাগার। মা আমাকে কলঘরে নিয়ে গিয়ে ল্যাংটা করে দিতেন। তাঁর কাপড় চোপড় অবশ্য ঠিকঠাকই থাকতো। যদিও জল তুলতে, ঢালতে বা এটা সেটা করতে মাঝেমাঝে আঁচল অল্প সরে যেত কখনো কখনো। আর মায়ের দুদুর খাঁজ কিছুটা দেখা যেত। তার চেয়ে গুরুতর ব্যাপার হলো মা আমায় ল্যাংটা করিয়ে সারা শরীরে সর্ষের তেল মাখতেন। কোনো কোণায় বাদ যেত না, সে আমার কানের পিছনেই হোক বা পাছার খাজই হোক। আমার সারা গায়ে মায়ের নরম কিন্তু দৃঢ় হাতের মালিশে আমার খুবই আরাম হতো। কিন্তু সব থেকে আরাম হতো যখন মা আমার বিচি আর নুনুতে তেল মালিশ করতেন। মায়ের তেল মালিশের সময় আমার নুনুটা শক্ত হয়ে যেত। তবে মা সেটা পাত্তা দিতেন না। আমার নুনুর চামড়া মায়ের রোজকার মালিশের ফলে অনেক আগে থেকেই আগু পিছু হতো। মা আমার নুনুর মুন্ডি থেকে চামড়া নামিয়ে ওটাতেও ভালো করে তেল মাখতেন। আমার ভীষণ আরাম হতো। ভীষণ ভীষণ আরাম। তাই আমি কোনোদিন স্নান করানোর সময় মাকে বিরক্ত করতাম না। তারপর মা অল্প জল ঢেলে একই ভাবে আমার সারা গায়ে সাবান মাখতেন। তারপরের ব্যাপারটা খুব সুখকর ছিল না। কারণ মা আমার সারা গায়ে একটা ন্যাকড়া দিয়ে ঘষে ঘষে ময়লা তুলতেন। অবশ্য নুনু আর বিচিতে ঘষতেন না। তবে ওগুলোকে আঙ্গুল দিয়ে চটকে চটকে ময়লা তুলতেন। কোনোকোনো দিন বেশি চাপ পরে গেলে আমি কেঁদে ফেলতাম। মা সঙ্গে সঙ্গে আমার নুনুতে একটা চুমু খেয়ে আমায় বুকে জড়িয়ে আদর করে দিতেন। তারপর স্নান করিয়ে গা মুছিয়ে দিতেন।
[+] 6 users Like Sotyobadi Polash's post
Like Reply
#16
পর্ব ১: টিটুর জন্মের আগে
*******আপনার এরকম অনুভূতি হতো?

স্নান করে এসে মা শোয়ার ঘরে ঢুকতেন। আমার দিকে উল্টোমুখ করে বুকে বাঁধা সায়ার গিঁট আলগা করে কোমরে নামতেন। আমার সামনে উন্মুক্ত হতো মায়ের চওড়া পিঠ। আমার ইচ্ছে করতো মায়ের পিঠের প্রত্যেকটা জলবিন্দু জিভ দিয়ে চাটতে। মায়ের ভেজা শরীরটা চালের ফাক দিয়ে ঢোকা পড়ন্ত বেলার অল্প আলোয় চকচক করে উঠত, আমার চোখ ধাঁধিয়ে যেত। কোনোকোনো দিন ইচ্ছে হতো মায়ের পিঠের সুদীর্ঘ মধ্যরেখাটায় জিভ দিয়ে আদর করি, হামি খাই। মায়ের নড়াচড়ায় মায়ের দুদুগুলো আমার দৃষ্টির ওপাশে এদিক ওদিক দুলতো। আমার ভীষণ ইচ্ছে হতো মায়ের কোমরে জড়িয়ে ধরার। নাক ডুবিয়ে দেয়ার মায়ের পিঠে। মা সায়া নামানোর সময়ে কতটা অসাবধান হতেন তার ওপর নির্ভর করতো আমি মায়ের পাছার খাজের অল্প একটু দেখতে পাবো কিনা। কোনোদিন ভাগ্য খুলতো। সেদিন ইচ্ছে করতো সায়া আর মায়ের পাছার খাজের মাঝে আঙ্গুল ঢুকিয়ে ঘষার। আমার মনে আছে ওই সময়কালে শুধু মাত্র দুদিন মাকে জড়িয়ে ধরার সুযোগ পেয়েছিলাম

একদিন বাদুলে পোকার মতো ছুটে গিয়েছিলাম মায়ের আগুনের মতো শরীরটার দিকে। পিছন থেকে জড়িয়ে খামচে ধরেছিলাম মায়ের পেট। একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়েছিলাম মায়ের নাভিতে। আমার দুই বাহুর ওপর ঘষা খাচ্ছিলো মায়ের ভারী বিশাল দুদুগুলির তলদেশ। মুখ গুঁজে রেখেছিলাম মায়ের পিঠের মধ্যরেখায়। আমার শামুক লঙ্কা হয়ে গেছিলো, আর ঘষা খাচ্ছিলো মায়ের উরুর পিছন দিকে নিতম্বের নিচে। মা ভেবেছিলেন আমার বোধয় মায়ের পেট নিয়ে খেলতে ইচ্ছে করছে। আমায় বলেছিলেন "এখন না বাবু, রাতে খেলিস, এখন ছাড় আমায়, অনেক কাজ আছে।" আসলে আমার তো রাতে মায়ের পেট নাভি নিয়ে না খেললে ঘুম হতো না। আমি ছাড়তে চাইছিলাম না। কিন্তু মায়ের কথা অমান্য করবো কি করে।

আর একদিন গরমে আমি খালি গায়ে ঘরে বসেই পড়াশোনা করছিলাম। মা স্নান সেরে ঘরে ঢুকেছিলেন। অত্যধিক গরমে এই অল্প সময়েই আবার তার ঘাম হতে শুরু করছিলো। মাকে দেখার আকর্ষণ তো ছিলই, তার উপরে মায়ের গা থেকে ভেসে আসা জং ধরা লোহার মতো ঘামের গন্ধ আমায় মাতাল করে তুলেছিল। আমার শামুক আবার লঙ্কা হয়ে গেছিলো। মা যখন আমার দিকে উল্টো করে সবে মাত্র সায়া নামিয়ে কোমরে বেঁধেছেন। আমি বায়না জুড়ে নিয়েছিলাম মায়ের পিঠে চড়ার। মা আমাকে নিরস্ত করার চেষ্টা করেও ব্যর্থ হয়ে ওই অবস্থাতেই খাটে  বসে থাকা আমার দিকে এগিয়ে এলেন। মায়ের হাঁটার তালে তালে বিশাল দুদুগুলো তিরতির করে কাঁপছিলো আর অল্প অল্প দুলছিলো। যেন মাচা থেকে ঝুলন্ত লাউয়ে বাতাস লেগেছে। খাটের পাশে এসে মা আমার দিকে উল্টো মুখ করে বলেছিলেন "নে ওঠ"। আমি খাটে দাঁড়িয়ে মায়ের পিঠে চড়লাম। পা দিয়ে জড়িয়ে ধরলাম মায়ের পেট। আমার হাত দুটো মায়ের কাঁধের ওপর দিয়ে ঝুলিয়ে রাখলাম দুদুর ওপরে। ঠিক দুদুতে না, তবে দূরত্ব সামান্যই। আমার লংকাটা প্যান্টের ভিতর থেকেই চিপকে রইলো মায়ের খোলা পিঠে। মায়ের গায়ের ঘামে আর জলে আমি মাঝে মাঝে একটু পিছলে যাচ্ছিলাম। মা হাত দুটো পেছন দিকে করে আমার পাছার তলা দিয়ে ধরে রেখেছিলেন। পিছলে গেলে ঝাকিয়ে ওপরে তুলে নিচ্ছিলেন। তাতে আমার লংকাটা মায়ের পিঠে একটু ঘষে যাচ্ছিলো। আমার বেশ আমার লাগছিলো। মা এই ভাবে আমাকে পিঠে নিয়ে ঘরের মধ্যে কিছুক্ষন এদিক ওদিক করলেন। মায়ের হাঁটার তালে মায়ের দুদু আর বোঁটাগুলি মাঝে মাঝে আমার হাতের তুলে লাগছিলো। আমার মনে হচ্ছিলো আমার নুনুটা যেন কেঁপে কেঁপে উঠছে। মা কিছু বোঝেননি তো? কিছুক্ষন ওভাবে পিঠে ছড়ানোর পর মা আমাকে আবার খাটে নামিয়ে দিয়েছিলেন। আমার মনে হচ্ছিলো আরো কিছুক্ষন চড়তে পারলে ভালো হতো। কিন্তু চাইবার সাহস হয়নি।

[Image: 1705527766868.jpg]
[Image: 1705527915238.jpg]
[Image: GFXy-ZMQa-AAAwbn0.jpg]
[+] 5 users Like Sotyobadi Polash's post
Like Reply
#17
(14-02-2024, 11:14 PM)Sotyobadi Polash Wrote:
পর্ব ১: টিটুর জন্মের আগে
*******আপনার এরকম অনুভূতি হতো?

স্নান করে এসে মা শোয়ার ঘরে ঢুকতেন। আমার দিকে উল্টোমুখ করে বুকে বাঁধা সায়ার গিঁট আলগা করে কোমরে নামতেন। আমার সামনে উন্মুক্ত হতো মায়ের চওড়া পিঠ। আমার ইচ্ছে করতো মায়ের পিঠের প্রত্যেকটা জলবিন্দু জিভ দিয়ে চাটতে। মায়ের ভেজা শরীরটা চালের ফাক দিয়ে ঢোকা পড়ন্ত বেলার অল্প আলোয় চকচক করে উঠত, আমার চোখ ধাঁধিয়ে যেত। কোনোকোনো দিন ইচ্ছে হতো মায়ের পিঠের সুদীর্ঘ মধ্যরেখাটায় জিভ দিয়ে আদর করি, হামি খাই। মায়ের নড়াচড়ায় মায়ের দুদুগুলো আমার দৃষ্টির ওপাশে এদিক ওদিক দুলতো। আমার ভীষণ ইচ্ছে হতো মায়ের কোমরে জড়িয়ে ধরার। নাক ডুবিয়ে দেয়ার মায়ের পিঠে। মা সায়া নামানোর সময়ে কতটা অসাবধান হতেন তার ওপর নির্ভর করতো আমি মায়ের পাছার খাজের অল্প একটু দেখতে পাবো কিনা। কোনোদিন ভাগ্য খুলতো। সেদিন ইচ্ছে করতো সায়া আর মায়ের পাছার খাজের মাঝে আঙ্গুল ঢুকিয়ে ঘষার। আমার মনে আছে ওই সময়কালে শুধু মাত্র দুদিন মাকে জড়িয়ে ধরার সুযোগ পেয়েছিলাম

একদিন বাদুলে পোকার মতো ছুটে গিয়েছিলাম মায়ের আগুনের মতো শরীরটার দিকে। পিছন থেকে জড়িয়ে খামচে ধরেছিলাম মায়ের পেট। একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়েছিলাম মায়ের নাভিতে। আমার দুই বাহুর ওপর ঘষা খাচ্ছিলো মায়ের ভারী বিশাল দুদুগুলির তলদেশ। মুখ গুঁজে রেখেছিলাম মায়ের পিঠের মধ্যরেখায়। আমার শামুক লঙ্কা হয়ে গেছিলো, আর ঘষা খাচ্ছিলো মায়ের উরুর পিছন দিকে নিতম্বের নিচে। মা ভেবেছিলেন আমার বোধয় মায়ের পেট নিয়ে খেলতে ইচ্ছে করছে। আমায় বলেছিলেন "এখন না বাবু, রাতে খেলিস, এখন ছাড় আমায়, অনেক কাজ আছে।" আসলে আমার তো রাতে মায়ের পেট নাভি নিয়ে না খেললে ঘুম হতো না। আমি ছাড়তে চাইছিলাম না। কিন্তু মায়ের কথা অমান্য করবো কি করে।

আর একদিন গরমে আমি খালি গায়ে ঘরে বসেই পড়াশোনা করছিলাম। মা স্নান সেরে ঘরে ঢুকেছিলেন। অত্যধিক গরমে এই অল্প সময়েই আবার তার ঘাম হতে শুরু করছিলো। মাকে দেখার আকর্ষণ তো ছিলই, তার উপরে মায়ের গা থেকে ভেসে আসা জং ধরা লোহার মতো ঘামের গন্ধ আমায় মাতাল করে তুলেছিল। আমার শামুক আবার লঙ্কা হয়ে গেছিলো। মা যখন আমার দিকে উল্টো করে সবে মাত্র সায়া নামিয়ে কোমরে বেঁধেছেন। আমি বায়না জুড়ে নিয়েছিলাম মায়ের পিঠে চড়ার। মা আমাকে নিরস্ত করার চেষ্টা করেও ব্যর্থ হয়ে ওই অবস্থাতেই খাটে  বসে থাকা আমার দিকে এগিয়ে এলেন। মায়ের হাঁটার তালে তালে বিশাল দুদুগুলো তিরতির করে কাঁপছিলো আর অল্প অল্প দুলছিলো। যেন মাচা থেকে ঝুলন্ত লাউয়ে বাতাস লেগেছে। খাটের পাশে এসে মা আমার দিকে উল্টো মুখ করে বলেছিলেন "নে ওঠ"। আমি খাটে দাঁড়িয়ে মায়ের পিঠে চড়লাম। পা দিয়ে জড়িয়ে ধরলাম মায়ের পেট। আমার হাত দুটো মায়ের কাঁধের ওপর দিয়ে ঝুলিয়ে রাখলাম দুদুর ওপরে। ঠিক দুদুতে না, তবে দূরত্ব সামান্যই। আমার লংকাটা প্যান্টের ভিতর থেকেই চিপকে রইলো মায়ের খোলা পিঠে। মায়ের গায়ের ঘামে আর জলে আমি মাঝে মাঝে একটু পিছলে যাচ্ছিলাম। মা হাত দুটো পেছন দিকে করে আমার পাছার তলা দিয়ে ধরে রেখেছিলেন। পিছলে গেলে ঝাকিয়ে ওপরে তুলে নিচ্ছিলেন। তাতে আমার লংকাটা মায়ের পিঠে একটু ঘষে যাচ্ছিলো। আমার বেশ আমার লাগছিলো। মা এই ভাবে আমাকে পিঠে নিয়ে ঘরের মধ্যে কিছুক্ষন এদিক ওদিক করলেন। মায়ের হাঁটার তালে মায়ের দুদু আর বোঁটাগুলি মাঝে মাঝে আমার হাতের তুলে লাগছিলো। আমার মনে হচ্ছিলো আমার নুনুটা যেন কেঁপে কেঁপে উঠছে। মা কিছু বোঝেননি তো? কিছুক্ষন ওভাবে পিঠে ছড়ানোর পর মা আমাকে আবার খাটে নামিয়ে দিয়েছিলেন। আমার মনে হচ্ছিলো আরো কিছুক্ষন চড়তে পারলে ভালো হতো। কিন্তু চাইবার সাহস হয়নি।

[Image: 1705527766868.jpg]
[Image: 1705527915238.jpg]
[Image: GFXy-ZMQa-AAAwbn0.jpg]

ghormakto pithe nunu ghose ghose birjopatt er rkta rog rog e bornona deen.
[+] 1 user Likes Bigauntylover9's post
Like Reply
#18
(15-02-2024, 11:05 AM)Bigauntylover9 Wrote: ghormakto pithe nunu ghose ghose birjopatt er rkta rog rog e bornona deen.

মায়ের ঘর্মাক্ত পিঠে হয়নি, কিন্তু ঘর্মাক্ত পেটে হয়েছে। সে বর্ণনা আসবে ধীরে ধীরে। মাঝে অনেকগুলো ধাপ আছে।
Like Reply
#19
পর্ব ১: টিটুর জন্মের আগে
*******আপনার এরকম অনুভূতি হতো?

সায়া কোমরে বাধার পর মা দ্রুত হাতে ব্লাউজ পরে নিতেন। মা সবসময় হাফহাতা ব্লাউজ পড়তেন। হাতকাটা বা ঘটিহাতা ব্লাউজ তাঁর একদম অপছন্দের ছিল। ব্লাউজ পড়া হয়ে গেলে মা শাড়িটা হাতে নিয়ে আমার দিকে মুখ করে দাঁড়াতেন। অতএব আমাকে যেটুকু কৌতূহল মেটানোর সেটা আড়চোখেই মেটাতে হতো। মা ব্রা পড়তেন না। তাই ব্লাউজের ওপর দিয়েও তার দুদুর বোঁটা দুটো বেশ ভালো ভাবেই বোঝা যেত। সেরকম পাতলা পুরোনো হালকা রঙের ব্লাউজ হলে দুদুর বলয়গুলোরও হালকা আভাস পাওয়া যেত। ব্লাউজ আর সায়ার মাঝখানে তার থলথলে ভারী স্ফীত পেটের কিছুটা অংশ দেখা যেত। ব্লাউজের ওপরভাগ দিয়ে উন্মুক্ত হয়ে থাকতো মায়ের দুদুর গভীর খাঁজ। আমার আবার ভীষণ ইচ্ছে হতো মায়ের দুদুগুলো ব্লাউজের ওপর দিয়েই টেপার আর মায়ের পেটটা চটকবার, চাটবার আর কামড়াবার। কখনো কখনো নাভিটাও যেন অল্প উঁকি দিয়ে আমায় ডাকতো। আর সায়ার চেরা দিয়ে দেখা যেতো জন্মদাগে ভরা মায়ের তলপেটের কিছুটা, কখনো একটুখানি নাভি, আর কখনো একটু চুলের গুচ্ছ। আমি ভাবতাম আমার নিচে তো চুল নেই। তাহলে মায়ের ওখানে এত চুল কেন? আমার কৌতূহল বেড়ে যেত, তবে তা নিরসনের উপায় ছিল না। আমার লঙ্কা খাড়া হয়েই থাকতো। মা শাড়িটা পড়তে থাকতেন। একসময় একটি অতি রোমাঞ্চকর ঘটনা ঘটতো। মা শাড়ির গোজটা গুঁজবার জন্য আঁচল সরাতেন আর শ্বাস টেনে পেট আর সায়ার মাঝে বেশ কিছুটা ফাক করতেন। এই সময় মাজের দুদুগুলো যেন ব্লাউজের মধ্যে দিয়ে ওপর দিকে থেকে ঠেলে উঠতো। দুদুর খাঁজটা যেন আরো দীর্ঘায়িত হয়ে যেত। আমার বুকের হৃৎস্পন্দন বেড়ে যেত। তবে কয়েক মুহূর্তের মধ্যে মা সব ঠিক করে আঁচল টেনে নিয়ে ঘর থেকে বেরিয়ে যেতেন। আমার অর্ধেক মন পড়ায় থাকতো আর অর্ধেক মন ভাবতে থাকতো এতক্ষন কি কি দেখলাম। লঙ্কা আবার শামুক হতে তাই সময় নিতো। তবে কোনোদিন মায়ের শাড়ি পড়তে গোলমাল হয়ে গেলে মাকে আবার সায়াটা নামিয়ে সব ঠিকঠাক করতে হতো। আমার সামনে উন্মুক্ত হতো মায়ের বিশাল ঝোলা তলপেট আর কুয়োর মতো গভীর নাভি। রাতের অপেক্ষায় আমার মন অধীর হয়ে উঠতো।

[Image: 1705464134469.jpg]
[Image: 1705527788669.jpg]
[Image: 1705560710514.jpg]
[Image: Dqcbv-Nu-Uc-AAo-OWi.jpg]
[Image: Erd-Ee-Cw-VEAQp-Y74.jpg]
[Image: 1706215578184.jpg]
[Image: 1706215472050.jpg]
[+] 5 users Like Sotyobadi Polash's post
Like Reply
#20
পর্ব ১: টিটুর জন্মের আগে
*******আপনার এরকম অনুভূতি হতো?

আলো কমে আসার সাথে সাথে আমাদের ঘরে ঘরে কুপি আর হ্যারিকেন জ্বলে উঠতো। আমি বাবান আর পল্টুর সাথে খেলে ফিরে আসতাম। ঘড়ির কাঁটা যত অন্ধকারের দিকে গড়াতো সেই তালে তালে নামতে থাকতো মায়ের শাড়ির কোমর। তেলের হলুদ আলোয় মায়ের ঝোলা পেটটা আরো অনেকটা বেশি দেখা যেত। কোমরের ভাঁজগুলোতে আলোছায়া খেলা করতে থাকতো। আমার বুক আবার ঢিবঢিব করতে শুরু করতো। এর মধ্যে মা যদি চা হাতে করে বিছানায় এসে বসতেন তাহলে মায়ের কোমরের ভাঁজ যেন সংখ্যায় আরো বেড়ে যেত। এমনিতেই আলো কম, তার মধ্যে মায়ের শরীরের কোনায় কোনায় আলোছায়ার এই উত্তেজক খেলায় আমার পড়াশোনা দুষ্কর হয়ে উঠতো।  আমি বুঝতাম আজকের মতো পাট চোকানোর সময় হয়ে এসেছে। আর অল্প কিছুক্ষন মনোনিবেশ করার ব্যর্থ প্রচেষ্টা করে আমি বই খাতা বন্ধ করে দিতাম।

[Image: 1706963400267.jpg]
[Image: GF26zy-Ca4-AAWqz8.jpg]
[Image: F2-W2t3-Lag-AA3no-E.png]
[Image: 1706963468475.jpg]
[Image: 1706292855418.jpg]
[Image: 1706292861556.jpg]
new car photo hd
[+] 5 users Like Sotyobadi Polash's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)