Thread Rating:
  • 42 Vote(s) - 2.9 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest অতসীর বৌমা (আপডেট 29/03/2024)
#1
Sad 
পারিবারিক ধর্মসংকট এবং তার সমাধান
নিয়ে শুরু হচ্ছে নতুন এক গল্প।

অতসীর বৌমা


<×><×><×><×><×><×><×><×><×><×><×><×>
Disclaimer
<×><×><×><×><×><×><×><×><×><×><×><×>

গল্প একটা অলীক বস্তু। অন্যথা নির্দেশিত না হলে, এই গল্পের সমস্ত নাম, চরিত্র, পেশা, স্থান এবং ঘটনা হয়; লেখকের কল্পনার ফসল, বা কল্পিতভাবে ব্যবহৃত। প্রকৃত ব্যক্তি, জীবিত বা মৃত, বা প্রকৃত ঘটনাগুলির সাথে কোন সাদৃশ্য থাকা, সম্পূর্ণরূপে কাকতালীয়। এই গল্পটি প্রাপ্তবয়স্কদের জন্য।

এই গল্প, শ্বশুর-বৌমার ইনসেস্ট বা অজাচার। পরকীয়া বা অ্যাডাল্টরিও আছে। এই ধরনের গল্পে কারোর যদি আপত্তি থাকে, তাহলে অনুগ্রহ করে,


আর নিচে নামবেন না।


এটাই আপনার সীমানা


মনে রাখবেন; ধ/র্ষ/ণ এবং শিশু নির্যাতন একটি সামাজিক অপরাধ।
একটি অপরাধ মুক্ত সমাজ গড়তে, আমরাই পারি।
অন্যায় হতে দেখা এবং অন্যায় করা; দুটোই,
সমান শাস্তিযোগ্য অপরাধ। 

আসুন, আমরা অপরাধমুক্ত সমাজ গড়ে তুলি





Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
অতসীর বৌমা

বিয়ে করবে না, বিয়ে করবে না করতে করতে; ছ'মাস হলো, ছেলের বিয়ে দিয়েছে অতসী। সদ্য গ্রাজুয়েশন করা রমা, সুন্দরী না হলেও সুশ্রী এবং স্বাস্থ্যবতী। 

বারমুখো ছেলেকে ঘরে ঢোকানোর প্রচেষ্টায়, রুপের চেয়ে স্বাস্থ্যের দিকে নজর বেশী ছিলো অতসীর। কিন্তু, উল্টো আপদ হলো। আগে যদিও বা নটার মধ্যে বাড়ি ঢুকতো; এখন দেখা যাচ্ছে, দশটা, সাড়ে দশটার আগে ঢুকছে না। 

লক্ষ্মীমন্ত বউটাও, যেন বাসি ফুলের মালার মত; ক্রমশ শুকিয়ে যাচ্ছে। 

অতসী লক্ষ্য করেছে, মাঝেমধ্যে লুকিয়ে কাঁদে রমা।

জিজ্ঞেস করলে বলে, "কই কাঁদছি না তো!" মাঝে মধ্যে বলে, "বাপের বাড়ির জন্য মন কেমন করছে!" আবার, বাপের বাড়ি যেতে বললে; যায়ও না। 

আগে তবু রোববার বাড়িতে থাকতো সুকু। পাড়ায় আড্ডা মারত। দুপুরবেলা খেয়ে দেয়ে, একটা জমাটি ঘুম দিত। এখন সেগুলোও সব উচ্ছন্নে গেছে। প্রত্যেক রোববার এখন; ইনস্পেকশন আছে বলে, সকাল বেলা উঠে বেরিয়ে যাচ্ছে। সেই রাত করে ঢুকছে। মাঝেমধ্যে ছেলের মুখে মদের গন্ধও পাচ্ছে অতসী। 

হলোটা কি ছেলের? বিয়ে দিয়ে উল্টো আপদ হলো মনে হচ্ছে!

আজকেও সুকু বেরিয়ে যাওয়ার পরে, রমাকে ডাকতে গিয়ে ড্রেসিং টেবিলের সামনে বসে কাঁদতে দেখেছেন। অতসী তখন ডাকেনি। সরে এসে, দূর থেকে চেঁচিয়ে ডেকে এনে, খাবারের টেবিলে বসিয়েছেন  চোখ মুখ ফোলা ফোলা। দেখেই বোঝা যাচ্ছে কাঁদছিল। নাহ! আজকে একটা হেস্তনেস্ত করতে হবে ব্যাপারটার। 

আজকে দুপুরবেলা, খেয়েদেয়ে উঠে বসতে হবে রমাকে নিয়ে। অতসী ভাবলো মনে মনে। 

ও এতক্ষণ হয়ে গেল, এখনো কারুর পরিচয়ই দেওয়া হয়নি। গৃহকর্তা রমেন বাবু, রমেন রক্ষিত। বয়স এই ৫৪/৫৫ হবে। একটু শ্যামলা, স্বাস্থ্যবান, দশাসই চেহারা। গুটি তিনেক কর্মচারী সহ একটি ডিপার্টমেন্টাল স্টোরের মালিক। স্বচ্ছল অবস্থা। সকালবেলা আটটা নাগাদ, ছেলের সঙ্গে বেরিয়ে দোকানে চলে যান। 

দুপুরে এসে খেয়েদেয়ে, বিশ্রাম করেন। আবার চারটে নাগাদ উঠে চা খেয়ে দোকানে চলে যান। কোন কোন দিন অবশ্য, লাঞ্চের পরেই; দোকানে চলে যান। আটটার সময় দোকান বন্ধ করে, সাড়ে আটটার মধ্যে বাড়িতে চলে আসেন। 

পঞ্চাশোত্তীর্ণা অতসী; চেহারায় রমেন বাবুর ধারে কাছে আসে না। রোগা পাতলা চেহারা, ছেলে হবার পরে; মেয়েলি অসুখে ভুগে, আস্তে আস্তে রুগ্ন হয়ে গেছে। 

বিছানায় স্বামীকে সুখ দেওয়ার ক্ষমতা, অতসীর কোনদিনই ছিল না। বিগত 12 বছর ডাক্তারের বারণে, স্বামীসঙ্গ একদম বন্ধ।

অসম্ভব পত্নীনিষ্ঠ  মানুষ রমেন বাবু। স্ত্রীর কাছে শরীরের সুখ না পেলেও; হস্তমৈথুনেই কাজ চালিয়ে নেন। বাইরের কোন মেয়েছেলের দিকে তাকাননি। এর জন্য, মনে মনে স্বামীর কাছে অত্যন্ত লজ্জিত অতসী। 

সুকান্ত, বাড়িতে অবশ্য সবাই সুকু বলেই ডাকে; রমেন বাবুর ছেলে। চেহারার ছিরিছাঁদ ভালই। অতসী ফর্সা, ছেলেটা কিন্তু বাপের দিকেই গেছে। ইকোনমিক্স নিয়ে গ্রাজুয়েশন করার পরে, আর লেখাপড়া করল না। রমেন বাবু চেয়েছিলেন, ছেলে দোকানে বসুক। কিন্তু, দুদিন যেতে না যেতেই, দোকানদারি ভালো লাগছে না বলে; একটা ইঞ্জিনিয়ারিং ফার্মে, চাকরিতে ঢুকে গেল। ইকোনমিক্স নিয়ে পাস করেছিল বলে চাকরি পেতে অসুবিধা হয়নি সুকান্তর। এতদিন বিয়ে করতে চায়নি। 

শেষকালে অতসী, শরীরের দোহাই দিয়ে, বিয়ে করতে বাধ্য করেছে সুকান্তকে। বয়েস দেখতে দেখতে আঠাশ পেরিয়ে গেছে। রমেন বাবু এই বয়সে ছেলের বাপ হয়ে গেছেন।

অতসী মনে মনে রমার কথা ভাবছিল। নাহ! আজ দুপুরে, খাওয়া-দাওয়ার পরে, রমাকে নিয়ে একটু বসতে হবে। ব্যাপারটা কি হচ্ছে, একটু জানা দরকার। ফুলের মত মেয়েটা; কেমন যেন শুকিয়ে যাচ্ছে। ছেলেটাও আরো বারমুখো হয়ে যাচ্ছে। মাঝেমধ্যে নেশাভাং করছে বুঝতে পারছে। ব্যাপারটা তলিয়ে দেখতে হবে, মনে মনে ভাবল অতসী। 

সেইমতো দুপুরবেলা খাওয়া দাওয়ার পরে, রান্নাঘর গুছিয়ে রমার ঘরে গেল অতসী। রমেন বাবু আজকে খেয়ে দেয়ে উঠে দোকানে চলে গেছেন। তাতে অতসীর সুবিধাই হয়েছে। রমার ঘরের সামনে গিয়ে ডাকলো অতসী, 

- হ্যাঁ রে রমা কি করছিস? 

- মা! ডাকছো? কিছু লাগবে? 

- না রে! তোর শ্বশুরমশাই বেরিয়ে গেলেন; তাই, তোর সাথে গল্প করতে এলাম। 

- এসো, ঘরে চলে এসো। আমি একটু শুয়ে শুয়ে বই পড়ছিলাম। … উঠতে উঠতে বলল রমা। 

- না রে। উঠতে হবে না। আমিও বিছানায় উঠে বসি। বড্ড ঠান্ডা পড়েছে আজকে। … বিছানায় উঠে বসতে বসতে বললেন … কি হয়েছে রে রমা, সারাক্ষণ মুখ গোমড়া করে থাকিস। সাজগোজ করিস না। আজকে সকালেও দেখলাম, ঘরে বসে কাঁদছিলি! 

কি হয়েছে তোর? মাকে বলবি না?

উঠে বসে চোখে মুখে জোর করে হাসি ফুটিয়ে রমা বলল, 

- আমার আবার কি হবে মা? কিছু হয়নি তো! কখন কাঁদছিলাম? 

- মিথ্যে কথা বলবি না। আমি বলেছি না, আমি শাশুড়ি কম বন্ধু বেশী; বন্ধুর কাছে বন্ধু মন খুলে কথা বলবে না! আমি তো মা। মিথ্যে কথা বললে আমি বুঝতে পারি। … জড়িয়ে ধরে গালে চুক করে একটা চুমু খেয়ে বললাম, 

- মাকে ছুঁয়ে মিথ্যে কথা বললে কিন্তু, মা মরে যাবে। 

- না-আ-আ! 

চেঁচিয়ে উঠে, বুকের মধ্যে ঝাঁপিয়ে পড়ে কাঁদতে শুরু করল। আমি পিঠে হাত বোলাতে বোলাতে বললাম, 

- হ্যাঁ রে! কি হয়েছে, বলবি না? 

- তোমার ছেলের কথা, তোমাকে কি করে বলবো। ও বাড়িতে মাও জিজ্ঞেস করেছিলো, লজ্জায় বলতে পারিনি। 

- ও বাড়িতে বলিসনি, ভালোই করেছিস। সুকুর ব্যাপার, ওনারা তো সমাধান করতে পারবেন না। উলটে চিন্তা করবেন। আমাদের ছেলের ব্যাপার যখন, আমাদেরই সমাধান করতে হবে। 

কি হয়েছে খুলে বল। কিচ্ছু লুকোবি না!

রমার বিছানায় শুয়ে শুয়ে, সারা দুপুর রমার সঙ্গে কথা বলল অতসী। ছমাস হয়ে গেল বিয়ের। এখন অবধি, ছেলের সঙ্গে পুত্রবধূর যৌন সঙ্গম হয়নি শুনে,অতসী বিস্ময়ে হতবাক। এরকমও হয় নাকি? ফুলশয্যার রাতে, শুধুমাত্র সাধারণ দুটো চারটে কথাবার্তা হওয়ার পরেইর সুকু বউকে বলে, "সারাদিনের অনেক আচার অনুষ্ঠানের ফলে, ভীষণ ক্লান্ত হয়ে আছি আমরা দুজনই। এখন আমরা শুয়ে পড়ি।" বলে বউয়ের দিকে পাশ ফিরে শুয়ে পড়ে। 

পরের দিন, রমা শুয়ে শুয়ে অপেক্ষা করতে থাকে; কখন সুকান্ত শুতে আসে। কিন্তু, সুকান্ত নিজের অফিসের কাজ নিয়ে ব্যস্ত। অপেক্ষা করতে করতে, প্রায় ঘুমিয়ে পড়েছে রমা। হঠাৎ বিছানায়, সুকান্তর নড়াচড়া টের পেল। অধীর আগ্রহে অপেক্ষা করছে রমা; কখন সুকান্ত প্রথম তার শরীরের বস্ত্র উন্মোচন করবে। "জানো তো মা" … ক্রন্দন আক্রান্ত স্বরে রমা বলে উঠলো, "শুয়ে শুয়ে অপেক্ষা করছি, কখন তোমার ছেলে, আমার কাপড়ে হাত দেবে! দেখলাম, আমার পাশে বসে, আমার গোটা শরীরটার দিকে চেয়ে চেয়ে দেখছে। একটা হাত বাড়িয়ে, আমার বুকের কাছে নিয়ে এলো। আমার মনে মনে খুব আশা হচ্ছে এইবার বোধহয় বুকের কাপড়টা সরিয়ে স্তন মর্দন করবে! কিন্তু না, হাত সরিয়ে নিয়ে শুয়ে পড়লো। আমি হতাশাগ্রস্ত হয়ে, দীর্ঘশ্বাস ফেলে; ঘুমোনোর চেষ্টা করতে লাগলাম। কখন ঘুমিয়ে পড়েছি জানি না। 

পরের দিন লাজ লজ্জার মাথা খেয়ে; বুকের কাছে চেন দেওয়া একটা ম্যাক্সি পরে শুলাম। ভেতরে ব্রা, প্যান্টি, কিছুই পরিনি। নিজেকে কি রকম যেন অসতী মনে হচ্ছিল মা। আমি যেন রাস্তার গণিকা, দেহ ব্যবসায়ী। পুরুষদের মনোরঞ্জনের জন্য আলগা কাপড়ে শুয়ে আছি। নিজের উপর নিজেরই ঘেন্না হচ্ছিল। কিন্তু, মা একটা কথা বলে দিয়েছিল। পুরুষের মনোরঞ্জনই, নারীর প্রধান এবং প্রথম কর্তব্য। আমি অপেক্ষা করতে থাকলাম, কখন তোমার ছেলে বিছানায় আসবে! 

ফুলশয্যার পরে দুদিন কেটে গেছে। পাড়াতুতো বৌদি আর বান্ধবীদের গল্প শুনে শুনে আমার শরীরেরও একটা কামুক চাহিদা তৈরি হয়েছে। আমি ভাবছি, আমার স্বামী, কখন আমার শরীরে হাত দিয়ে আমাকে আদর করবে। নিজেকে প্রস্তুত করে রেখেছি উজাড় করে দেবার জন্য। কিছুই যেন হচ্ছে না, সব থেকেও যেন কিছুই নেই। অপেক্ষা করতে করতে ক্রমশ ক্লান্ত হয়ে পড়ছি আমি। 

কামুক ভঙ্গিতে, একটু বেঁকে; শরীরের কাপড় চোপড় আলগা রেখে তোমার ছেলের দিকে মুখ করে, ম্যাক্সিটা হাঁটুর কাছে গুটিয়ে গেছে, ভঙ্গিমাতে শুয়ে রইলাম। তোমার ছেলে আসছে বুঝতে পেরে; একটা পা টানটান করে অন্য পা হাঁটুতে ভাঁজ করে তুলে দাঁড় করিয়ে দিলাম। বেশিরভাগ কাপড় আমার কোমরের কাছে জড় হয়ে গেল। সামান্য চেষ্টা করলেই আমার যোনি দর্শন; হয়ে যাবে তোমার ছেলের। আমি অপেক্ষা করছি। 

আজ পাজামার উপর দিয়ে, নিজের লিঙ্গ মর্দন করতে করতে; বিছানায় উঠে এলো তোমার ছেলে। আমি আশ্বস্ত। যাক, আমার ছেনালিপনা, বৃথা যাবে না। আমার শরীরের পাশে ঘনিষ্ঠ ভঙ্গিতে বসার চেষ্টা করতে না করতেই; হঠাৎ একহাতে পাজামার ওপর দিয়ে লিঙ্গ চেপে ধরে; ছটফটিয়ে নেমে গেল বিছানা থেকে। 

আলনা থেকে, একটা কাচা পায়জামা নিয়ে, বাথরুমে ঢুকে গেল। সম্ভবত, বীর্য্যস্খলন হয়ে গেছে তোমার ছেলের। 

বাথরুম থেকে বেরিয়ে আসতে আসতে, আমার দিকে চোখ পড়লো তোমার ছেলের। দেখলো, চোখে চোখ রেখে আমি তাকিয়ে আছি। ক্লান্ত স্বরে, অজুহাত দেবার চেষ্টা করল, "আমার প্রথম দিন তো। তোমাকে দেখে, আমি আর উত্তেজনা ধরে রাখতে পারিনি মনে হয়। এর পরে আর, এরকম হবে না।" … "মা আমি জানি, এটা অজুহাত। তার কারণ, আমার যৌনাঙ্গ দর্শনের কোনো সুযোগই সেদিন তোমার ছেলে পায়নি। আমার লজ্জাস্থান কাপড়ে ঢাকা ছিল। 

কোন কুমারী মেয়ে কি পারে, নিজে নিজেই নগ্ন হয়ে, তার স্বামীকে যৌনাঙ্গ দর্শনের সুযোগ করে দিতে। বল না মা! পারে?" … কাঁদতে কাঁদতেই, অতসীর মুখের দিকে চেয়ে রমার প্রশ্ন। 

অতসীর বুকের উপরে পড়ে, কাঁদতে কাঁদতে, দীর্ঘ ছ'মাসের ইতিহাস বলে গেল রমা। এই দীর্ঘ ছ'মাসে,  বার ছয়েক ব্যর্থ চেষ্টা করেছে অতসীর ছেলে। কিন্তু, শুধু  যে বিফল মনোরথ; তা নয়। যুবতী শরীর দর্শন অথবা স্পর্শের কোনো চেষ্টাই সুকান্ত করেনি। 

✪✪✪✪✪✪
Time stamp 11:30//30/01/2024
59


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#3
Sundor suro. Jome jabe mone hoyache
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#4
(30-01-2024, 12:36 PM)গল্পপ্রেমী Wrote: সুন্দর শুরু।

(30-01-2024, 04:33 PM)chndnds Wrote: Sundor suro. Jome jabe mone hoyache

দেখা যাক একটু অন্যরকম ভাবছিলাম।

Big Grin


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#5
অতসীর বুকের উপরে পড়ে, কাঁদতে কাঁদতে, দীর্ঘ ছ'মাসের ইতিহাস বলে গেল রমা। 

এই দীর্ঘ ছ'মাসে,  বার ছয়েক ব্যর্থ চেষ্টা করেছে অতসীর ছেলে। কিন্তু, শুধু  যে বিফল মনোরথ; তা নয়। যুবতী শরীর দর্শন অথবা স্পর্শের কোনো চেষ্টাই সুকান্ত করেনি। 

✪✪✪✪✪✪

বউকে সান্ত্বনা দিতে দিতে অতসী বললো, 

- "কালকে তোকে বাপের বাড়িতে পাঠিয়ে দেবো। দু-তিন দিন ওখানে থাক। আমি ফোন করবো তারপরে আসবি। এর মধ্যে আমি সুকুর সঙ্গে কথা বলে দেখি।" 

সেদিন রাতে সুকান্ত শুতে যাওয়ার আগে মাকে বলতে এলো কাল সকালে বেরোবে। তার আগেই অতসী বললো, 

- "কালকে সকালে, রমাকে বাপের বাড়ি দিয়ে আসবি। কারখানা ভিজিট কালকে বন্ধ রাখবি। দুপুরে বাড়ি থাকবি; কথা আছে।" 

মায়ের গলার স্বরে কিছু একটা আছে,
বুঝতে পেরে; সুকান্ত মাথা নিচু করে ঘরে চলে গেলো।

অবশ্য, বউ যদি বাড়িতে না থাকে, কারখানা ভিজিটের নাম করে বাইরে থাকার দরকার কি? 

আরেকটা কথা ভেবে ভয় ভয় শুতে গেল সুকান্ত।
মা এতো গম্ভীর কেন? রমা কি মাকে কিছু বলেছে!

মাথা ভর্তি চিন্তা নিয়ে বিছানায় গেল সুকু। আকাশ-পাতাল ভাবতে ভাবতে, একসময় ঘুমিয়ে পড়ল। ঘুম ভেঙে, ঘরে কাউকে দেখতে পেল না সুকান্ত। বিছানার উপরে, বড় একটা ঢাউস সুটকেশ, চাবি বন্ধ। সেটা দেখে, আরো দুশ্চিন্তাগ্রস্ত হয়ে গেল সুকান্ত। 

রমা কি তাহলে, একেবারেই চলে যাচ্ছে।
বাড়িতে গিয়ে কি ওর নামে ডিভোর্স ফাইল করবে।

মাকে কি সব জানিয়ে দিয়েছে রমা! দুশ্চিন্তাগ্রস্ত সুকান্ত, টয়লেট থেকে ফ্রেশ হয়ে ডাইনিং-এ এসে বসলো ব্রেকফাস্ট-এর জন্য। মা গম্ভীর মুখে ব্রেকফাস্ট এগিয়ে দিলেন। শান্ত কিন্তু তীক্ষ্ণ স্বরে বললেন, 

- তাড়াতাড়ি ব্রেকফাস্ট করে নাও রমাকে ওদের বাড়িতে পৌঁছে দিতে হবে। 

পুরোপুরি প্রস্তুত রমা, রান্নাঘরের দরজায় দাড়িয়ে; এক মনে নখ খুঁটে যাচ্ছে। ব্রেকফাস্ট শেষ করে রমাকে নিয়ে সুকান্ত বেরিয়ে পড়ল শ্বশুরবাড়ির উদ্দেশ্যে। 

 আধঘন্টার মধ্যে, শ্বশুরবাড়ি পৌঁছে গেল সুকান্ত। কিন্তু, শাশুড়ির নিরুত্তাপ অভ্যর্থনা চমকে দিল সুকান্তকে। 

নতুন জামাই এসেছে বাড়িতে, সামান্য চা-বিস্কুট দিয়ে আপ্যায়ন; সুকান্তর মাথার মধ্যের চিন্তাটাকে আরো বাড়িয়ে দিল। শশুর বাড়ির সকলে কি ব্যাপারটা জেনে গেছে? 

রমা কি সবাইকে জানিয়ে দিয়েছে?

মাথার মধ্যে যত কিছুই চিন্তা হোক না কেন; রমাকে বাপের বাড়ি পৌঁছে দিয়ে, একটু আড্ডা মেরে বাড়ি ঢুকলো সুকান্ত। তখন বেলা বারোটা। স্নান খাওয়া শেষ করে, ডাইনিং টেবিল থেকে উঠতে যাবে; মা বলল, 

- ঘরে গিয়ে বস। একটু দরকার আছে, ঘুমোবি না। 

আধ ঘন্টার মধ্যেই রান্নাঘরে কাজ শেষ করে, শাড়ির আঁচলে হাত মুছতে মুছতে; সুকান্তের ঘরে ঢুকলো অতসী। বিছানায় বসে সুকান্ত। পাশে বসে অতসী জিজ্ঞেস করলো, 

- তোদের এই ব্যাপারটা কি বলতো? তুই যে বিয়ে করবি না, বিয়ে করবি না, বলতিস; ওটার কারণ তো আমাদের আগেই জানাতে পারতিস? ডাক্তার দেখিয়েছিস? ডাক্তার কি বলেছে? — নিশ্চুপ সুকান্ত মুখ নিচু করে বসে রইলো বিছানায়। 

- দেখ সুকু চুপ করে থাকবি না কিন্তু। সমস্যা একটা তৈরি যখন করেছিস; সমাধান তোকেই খুঁজে বার করতে হবে। আমাকে খুলে বললে, সাহায্য করতে পারব। আমি আছি, তোর বাবাও আছে; কিছু একটা ব্যবস্থা হবেই। 

- কি ব্যবস্থা করবে? আট বছর ধরে ডাক্তার দেখিয়েছি, ডাক্তার বলেছে কিছু হবার নয়। 

- তাহলে বিয়ে করতে গেলি কেন? 

- আমি তো, সেই জন্যই করতে চাইনি।। তোমরাও চাপাচাপি করলে; আর আমার এক বন্ধু বলল, হয়তো বিয়ে করে বউয়ের পাশে শুলে, সমস্যা মিটে যেতে পারে!  আমিও বাড় খেয়ে ঝুলে পড়লাম। এখন তো এই অবস্থা। ছমাস ধরে, রমার কাছে মুখ দেখাতে পারছিনা। পালিয়ে পালিয়ে বেড়াচ্ছি। 

- পালিয়ে বেড়ালে কি সমস্যা থেকে মুক্ত হওয়া যাবে? কিছু একটা ব্যবস্থা তো করতেই হবে। পালিয়ে কত দিন কাটাবি? আর না হলে, বউ যদি ডিভোর্স করে চলে যায়; পরিবারের সন্মানের কথাও তো তোকে ভাবতে হবে! 

- কি করবো? আমার মাথা ঠিক নেই! আমি কিছুতেই বুঝতে পারছি না; কি করে, কি হবে? ডাক্তার তো একদম না-ই বলে দিয়েছে!! 

- ঠিক আছে। তুইও ভাবতে থাক। আর, আমিও ভাবি, কি করা যায়। কিছু একটা ব্যবস্থা তো করতেই হবে। — অতসী বিছানা থেকে উঠে, নিজের ঘরে যেতে যেতে বলল। 

নিজের ঘরে গিয়ে, মাথার নিচে দু হাত দিয়ে চিৎ হয়ে শুয়ে রইলো অতসী। আকাশ পাতাল ভেবেও, কোন কূলকিনারা খুঁজে পাচ্ছে না। ছেলেটার এই অবস্থা, সেটা একটা চিন্তা। ওদিকে বৌমার কথা ভাবতে হচ্ছে। 

কাঁচা বয়স মেয়েটার,
শরীরের জ্বালায় যদি কিছু ভুল করে ফেলে?
পরিবারের সম্মানহানি হবে।

মেয়েটাও বিপদে পড়তে পারে। 'কি করা যায়! ঠাকুর আমাকে রাস্তা দেখাও। আমি আর কিছুই বুঝতে পারছি না।' সুকুর বাবাকে রাতে বলবো! কিন্তু, ওই বা কি করবে? 

এই সমস্যার সমাধান হবে কি করে?
চিন্তা করতে করতে এক সময় ঘুমিয়ে পড়ল অতসী।

✪✪✪✪✪✪
Time stamp 18:25//30/01/2024
527


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#6
All the guests are requested to enroll themselves
for like and comment.
Please found link below
for enrollment.


   Namaskar

Time stamp 23:15\\30/01/2024
875


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#7
দারুন শুরু, চালিয়ে যাও সঙ্গে আছি।
[+] 1 user Likes Anita Dey's post
Like Reply
#8
(30-01-2024, 11:25 PM)Anita Dey Wrote:
দারুন শুরু, চালিয়ে যাও সঙ্গে আছি।

সঙ্গে থাকুন
পড়তে থাকুন
আনন্দে থাকুন


cool2 


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply
#9
নিজের ঘরে গিয়ে, মাথার নিচে দু হাত দিয়ে চিৎ হয়ে শুয়ে রইলো অতসী। আকাশ পাতাল ভেবেও, কোন কূলকিনারা খুঁজে পাচ্ছে না। ছেলেটার এই অবস্থা, সেটা একটা চিন্তা। ওদিকে বৌমার কথা ভাবতে হচ্ছে। কাঁচা বয়স মেয়েটার, শরীরের জ্বালায় যদি কিছু ভুল করে ফেলে? পরিবারের সম্মানহানি হবে। মেয়েটাও বিপদে পড়তে পারে। 

'কি করা যায়! ঠাকুর আমাকে রাস্তা দেখাও।
আমি আর কিছুই বুঝতে পারছি না।'

সুকুর বাবাকে রাতে বলবো! কিন্তু, ওই বা কি করবে? এই সমস্যার সমাধান হবে কি করে? চিন্তা করতে করতে এক সময় ঘুমিয়ে পড়ল অতসী। 

✪✪✪✪✪✪

রাতে, বিছানায় শুয়ে শুয়ে; নিজের স্বামীর সাথে ব্যাপারটা নিয়ে আলোচনা করলো অতসী। 

ঈশ্বরের নির্দেশ; সব সময় যে দৈববাণীরূপে আসে, তা কিন্তু নয়।
মানুষের মুখেই কোন কোন সময়,
ঈশ্বরের নির্দেশ নেবে আসে অযাচিতভাবে।

- কপাল দেখো! তোমার শরীরের জন্য আমি বঞ্চিত। আবার আমার ছেলের শরীরের জন্য, কাঁচা বয়সের মেয়েটাও বঞ্চিত। সবই ভগবানের মার! কি আর করা যাবে? এখন বৌমা যদি ডিভোর্স চায়, অসম্মানের সীমা পরিসীমা থাকবে না। সমাজে মুখ দেখানোর উপায় থাকবে না।আবার আমাদের সম্মানের কথা মাথায় রেখে, রমাই বা বঞ্চিত থাকবে কেন? আর ওর বাবা-মাও কেন চাইবে, মেয়ে সারা জীবন অসুখী হয়ে কাটাক। 

রমেন বাবুর কথা শুনে, বিদ্যুৎ চমকের মতো একটা কথা; উদয় হলো অতসীর মাথায়। একটা পা রমেন বাবুর শরীরে তুলে দিয়ে; মুখের কাছে মুখ নিয়ে গিয়ে বলল, 
 
- আমার মাথায় হঠাৎ একটা কথা এলো। তুমি যদি রাগ না করো, তাহলে বলবো। 

- কি কথা? 

- আগে কথা দাও, তুমি পুরোটা শুনবে। কিন্তু, রাগ করতে পারবে না। কথাটা, প্রথমে শুনতে হয়তো খারাপ লাগবে। কিন্তু, আমার মতে এটাই সমুচিত সমাধান। 

- কি এমন কথা? এত ভনিতা করছ কেন? 

- না! আগে কথা দাও রাগ করবে না! 

- আচ্ছা বাবা। রাগ করবো না, তুমি বলো। 

রমেনকে আষ্টেপৃষ্টে আঁকড়ে জড়িয়ে ধরে, বুকের মধ্যে মুখ লুকিয়ে, 

রমেনকে আষ্টেপৃষ্টে আঁকড়ে জড়িয়ে ধরে, বুকের মধ্যে মুখ লুকিয়ে, দৃঢ অথচ মৃদু কাটাকাটা স্বরে বলতে শুরু করল অতসী,
devil2
- আমার জন্য, তুমি দীর্ঘদিন বিছানার সুখ থেকে বঞ্চিত। আবার রমা বঞ্চিত, আমার ছেলের জন্য। এখন, তোমাদের দুজনকে যদি মিলিয়ে দেওয়া যায়; তাহলে দুজনেরই শরীরের আকাঙ্ক্ষা মিটে যায়। পরিবারের কথাটা পরিবারের মধ্যেই থাকবে। সামাজিক অসম্মানের কোন ভয় থাকবে না। আর রমার গর্ভে, যদি তোমার সন্তান আসে; সে এই পরিবারেরই সন্তান হবে। অবশ্য, তোমার পিতৃ পরিচয় সে পাবে না। বাহ্যিক জগতে সুকুর সন্তান বলেই পরিচয় পাবে। সুকুকে মানিয়ে নেবার দায়িত্ব আমার। সুকুর জন্য চিন্তা করো না। তুমি আমাকে বল, তুমি এটা নিয়ে  কি ভাববে? 

- কি বলছ কি অতসী? এটা কি করে হয়? রমা আমার মেয়ের মত! তার সঙ্গে …… 

- তুমি না বলো না গো, আমি তো তোমাকে বলছি; এত বছর ধরে, তুমি কষ্ট করছ। আমি যদি তোমার সুখের একটু ব্যবস্থা করতে পারি; তুমি তাতে আপত্তি করছো কেন? আর রমার শরীরের জ্বালাও তো মিটে যাবে। পরিবারের বাইরে কেউ জানতেও পারবেনা। রমার বাপের বাড়িতেও জানানোর দরকার নেই। সেটা আমি রমাকে বুঝিয়ে বলে দেবো। সুকুর কথা ভেবো না। একটা পুরুষত্বহীন ছেলে, ঢোড়া সাপ; তার আবার কি বলার আছে? এটাই তার পক্ষে যথেষ্ট, যে তার সম্মানহানি হচ্ছে না। সে যে পুরুষত্বহীন, সেটা বাইরের লোকে জানতে পারবে না। তুমি আর বাধা দিও না। আমার কথাটা শুনে রাজি হয়ে যাও লক্ষীটি। 

- না অতসী, এটা কোনভাবেই সম্ভব নয়। — অতসীকে, শরীরের থেকে ঠেলে সরিয়ে; উঠে বসলেন রমেন বাবু। 

- কেন সম্ভব না? আমি তো বলছি তোমাকে! সুকান্তের কথা চিন্তা করো না। আর রমাকে আমি ঠিক বুঝিয়ে বলবো; দুটো পরিবারের সম্মান রাখার জন্য, এইটুকু ত্যাগ রমাকে করতে হবে। কেউ কিছুই জানতে পারবে না। সবদিক ঠিকঠাক ভাবে মিলে যাবে। দুটো পরিবারের সম্মান বজায় রাখার, এর চেয়ে ভালো সমাধান; আর কিছু হয় না। আর রমার বাপের বাড়িতে কিছুই জানানোর দরকার নেই। যেটুকু জানার, আমরা চারজনই জানবো। এর বাইরে, কেউ কিছু জানবে না। 

- তুমি কিন্তু আগুন নিয়ে খেলতে চাইছো অতসী! এরপরে, রমা যদি নিজের অধিকার দাবি করে, তখন কি করবে? 

- অধিকার? কোন অধিকারের কথা বলছ? তোমার শরীরের অধিকার তো ভগবান, অনেক আগেই আমার থেকে কেড়ে নিয়েছে! রইল পড়ে সম্পত্তির অধিকার? রমা আমার একমাত্র ছেলের বউ; তোমার সুত্রেই হোক বা ছেলের সুত্রেই হোক; আমাদের সম্পত্তির পরবর্তী মালিক রমার সন্তান। সে যার ঔরসজাতই হোক না কেন। আর সামাজিকভাবে, ছেলের বাপ হওয়ার জন্য; পাড়া-প্রতিবেশীর কাছে, সুকান্তর সম্মান হানিও হবে না। সুকান্তকে রাজি করানো কোন ব্যাপার না। তুমি রাজি থাকলে, আমি রমাকেও রাজি করিয়ে ফেলবো। তুমি আর আপত্তি করো না। লক্ষ্মীটি আমার মুখ চেয়ে রাজি হয়ে যাও। নিজেকে খুব ছোট মনে হয় তোমার কাছে। এই ব্যাপারটা ঘটলে, আমার মনে হয়; নিজের কাছে আর নিজেকে, জবাবদিহি করতে হবে না। 

- ভবিষ্যতে রমা যদি আমার বিবাহিত স্ত্রীর মর্যাদা চায়, তখন কি করবে? 

- চাইবে না। তবে যদি চায়; আমি ছেড়ে দেবো আমার দাবি। রমার পেটে যদি সন্তান আসে; সে-ই এই সম্পত্তির মালিক। সেটা আমার সপত্নীজাত হোক বা নাতি/নাতনি। আমার কোনও কিছুতেই আপত্তি নেই। কিন্তু, আমি যেটা বলছি, তাতে অনেকগুলো উদ্দেশ্য সিদ্ধ হবে। প্রথমত, তোমার কষ্টের সুরাহা হবে। দ্বিতীয়ত, রমা তার যৌবন জ্বালা থেকে মুক্তি পাবে। সারা জীবন বাঁজা অথবা ঘর ভাঙানি মেয়ে এই বদনাম বয়ে বেড়াতে হবে না। তৃতীয়ত, সুকু সে নপুংসক, সেটা, এই দুনিয়ায় কেউ জানতে পারবে না। এর পরে-ও আমাদের দুটি পরিবার; সামাজিকভাবে মাথা উঁচু করে বাঁচবে। 

অতসীকে, রমেনবাবু এতটাই ভালোবাসেন; আজ অবধি, অতসীর কোনও কথায় না বলেননি। আজও বলতে পারলেন না। নিমরাজি হলেন। তাঁর শেষ কথা, তুমি যা ভালো বোঝো করো। ভবিষ্যতে কোনও সমস্যা এলে তার মোকাবিলা করতে হবে। কি আর করা যাবে। 

✪✪✪✪✪✪
Time stamp 05:55\\31/01/2024
1282


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#10
হোক, হোক! জমিয়ে হোক! বাধা - বাঁধন - সম্পর্ক - বয়স ভুলে গিয়ে আদিম খেলা হোক!
[+] 1 user Likes radio-kolkata's post
Like Reply
#11
(31-01-2024, 09:00 AM)radio-kolkata Wrote: হোক, হোক! জমিয়ে হোক! বাধা - বাঁধন - সম্পর্ক - বয়স ভুলে গিয়ে আদিম খেলা হোক!

দেখা যাক।

fight


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 2 users Like মাগিখোর's post
Like Reply
#12
খুব সুন্দর আপডেট, লাইক রেপু দিলাম। এগিয়ে চলুন।
[+] 1 user Likes Anita Dey's post
Like Reply
#13
(31-01-2024, 11:16 AM)Anita Dey Wrote: খুব সুন্দর আপডেট, লাইক রেপু দিলাম। এগিয়ে চলুন।

রেসপন্স পেয়ে ভালো লাগলো। এইটুকুই তো আমাদের পাওনা। পাঠকের তারিফ আমাদের মন ভরিয়ে তোলে।

thanks


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#14
অসাধারণ শুরু
[+] 1 user Likes Aisha's post
Like Reply
#15
(31-01-2024, 01:04 PM)Aisha Wrote: অসাধারণ শুরু

আপনাদের ভালো লাগাই আমার পাথেয়।
ভালো লাগলে অনুগ্রহ করে ফাইভ স্টার রেটিং দেবেন।


thanks







Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply
#16
গল্পটা কি শুনতে চান? তাহলে কমেন্ট করুন।

banghead banghead banghead banghead

Yes!!! I am honking.
Would you like to hear the stories?
devil2
Please please response and remark!!

Iex
Iex Iex Iex
1872


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 2 users Like মাগিখোর's post
Like Reply
#17
great
[+] 1 user Likes masochist's post
Like Reply
#18
লেখক মহোদয় অপেক্ষায় আছি চরম উত্তেজিত ভাবে
[+] 1 user Likes bosir amin's post
Like Reply
#19
sasurer sathe tar bondhura o to roma ke vag kore vog korte pare. please just a sugestion
[+] 1 user Likes blackdesk's post
Like Reply
#20
(31-01-2024, 11:44 PM)masochist Wrote: great

(01-02-2024, 01:36 AM)bosir amin Wrote: লেখক মহোদয় অপেক্ষায় আছি চরম উত্তেজিত ভাবে

ধন্যবাদ

সঙ্গে থাকুন
পড়তে থাকুন
আনন্দে থাকুন

Namaskar 


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)