Thread Rating:
  • 2 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery বউ এর বড়ো বোনের সাথে
#1
Rainbow 
আমার নাম  ইমরান হোসেন ২৮ । বিয়ে করেছি বছর দুয়েক হলো। আমার বউয়ের বয়স ২২ বছর, যেমন সুন্দরী তেমন সেক্সি। প্রতিদিন বউকে ৪/৫ বার না চুদলে আমার শরীর ঠান্ডা হয় না।

ঘটনাটা আমার জেঠাইস কে নিয়ে, জেঠাইয়ের বয়স ৩৫। বেশি দিন আগের কথা নয়। আমার বউ তখন গর্ভবতী। আমি ছোট খাটো একটা ব্যবসায়ী, দোকানে মুরগি ছাপলাই দেই । রাত আর দিন নাই বের হই ফিরি সেই গভীর রাতে। ছোট বোন  পোয়াতি তাই বোনকে দেখভাল করার জন্য আমার জেঠাইস  আসে আমাদের বাড়িতে। তার নাম রাহিমা।

 কিছু দিন পর শাশুড়ি আসবে তখন আপা চলে যাবে ।আপা বাড়িতে আসার পর বউকে নিয়ে দুশ্চিন্তা কিছুটা কমে। রাহিমা আপা তার বোনকে  দেখভাল সহ ঘরের সব কাম কাজ একলাই সামাল দেন। আমি আমার রাহিমা আপাকে আপা  বলেই ডাকি। কোন সময়ই রাহিমা আপাকে কুনজরে দেখিনি। আমার বউ পোয়াতি মানুষ তাই সকাল সকাল রাতের খাবার খেয়েই ঘুমিয়ে পড়ে।

 রাহিমা আপা আমি না আসা অবধি জেগে থাকে। আমি খাওয়ার পরেই আপা সব কিছু গোছগাছ করে আমার বউয়ের সাথেই শুয়ে থাকে। আমি পাশের রুমে একা থাকি।

একদিন রাতের খাবার খেয়ে বিছানায় ঘুমাতে গেলাম। ঘন্টাখানেক বিছানার এপাশ ওপাশ করার পরও কিছুতেই ঘুম আসছিল না। ঘুম আসবে কি করে? বিবাহিত মানুষ, প্রায় দেড় মাস হলো বউকে চুদি না। ধোনটা বারবার কেমন জানি খাম খাম করছিল। নিজেকে সামলাতে পারছিলাম না কিছুতেই। তাই ভাবলাম, রাহিমা আপা হয়তো এতক্ষণে ঘুমিয়ে গেছে, যাই বউকে একটু চুদে আসি। 

আমি জানি আমার বউ সব সময় খাটের বাম পাশে ঘুমায়। তাই রুম অন্ধকার হলেও বউকে চুদতে কোন সমস্যা হবে না। রুমে ঢুকে দেখি বউ কাত হয়ে শুয়ে আছে। আমি ধীরে ধীরে খাটের উপর গিয়ে আপা যাতে টের না পায় একেবারে নিঃশব্দভাবে বৌয়ের পিছনে কাত হয়ে শুয়ে ধোনে খানিকটা থুতু মাখিয়ে কাপড় উল্টিয়ে ঠাপ মারতে লাগলাম। ঠাপ মারার সময় বউ একটু নাড়া চাড়া করছিল।

আমি ফিস ফিস করে বউয়ের কানে বললাম,"নাড়া চাড়া করো না, রাহিমা আপা  জেগে যাবে।"
আসলে যার কানে ফিস ফিস করে বললাম সেটা আমার বউ ছিল না, ছিল আমার বউয়ের বড় বোন রাহিমা আপা। আমার ফিস ফিস কথায় জেঠাইশ বুঝতে পারলো আমি ভুল করে আপাকে চুদতেছি।
            
এখন জানা জানি হয়ে গেলে দুজনেই লজ্জা পাবো তাই আপাও চুপচাপ বোন জামাইয়ের ঠাপ সহ্য করতে লাগলো। আমিও চরম উত্তেজনায় বউ মনে করে আমার সুন্দরী জেঠাইশকে ঠাপের পর ঠাপ যাকে বলে রাম ঠাপ দিয়ে যাচ্ছি। ইতিমধ্যে আমার ধোনের ঠাপ খেয়ে আপাও উত্তেজিত হয়ে গেল। উত্তেজনা সহ্য করতে না পেরে আমার পিঠে চাপ দিতে লাগলো। এমনকি আমার চুল ধরে টানতে শুরু করলো। 

আমি তখনও বুঝতে পারিনি যাকে চুদছি সে আমার বউ নয় তিনি আমার বউ এর বোন আমার 
জেঠাইস । যাই হোক আমি স্বাভাবিক গতিতেই ঠাপ দিয়ে যাচ্ছি। একটু পরেই রাহিমা আপা জল খসিয়ে দিয়ে দিয়ে হাত পা ছটকানি দিয়ে পুরো শরীরটা যেন ভূমিকম্পের মতো নাড়া দিয়ে ওঠলো। আমি তেমন একটা খেয়াল না করেই শরীরের সমস্ত শক্তি দিয়ে রাম ঠাপ দিয়ে যাচ্ছি। 

অনেকক্ষণ ঠাপ খাওয়ার পর আমার ধোনের গাদন আর সহ্য করতে না পেরে রাহিমা আপা আমার লজ্জা শরমের মাথা খেয়ে ফিস ফিস করে বলেই ফেললো," ভাই রে, একটু আস্তে আস্তে করো।"

রাহিমা আপার ফিস ফিস শব্দ শুনে আমিতো লজ্জায় চোদা শেষ না করেই সাথে সাথে আপার গুদ থেকে ধোন বের করে পাশের রুমে চলে গেলাম। আপা বুঝতে পারছে আমি লজ্জা পেয়েছি। তাছাড়া আমি পুরুষ মানুষ বউকে চুদতে না পেরে কতদিন আর থাকতে পারি। 

এমন সাত পাঁচ ভেবে আমার রাহিমা আপা পাশের রুমে আমার কাছে চলে আসলো। আমি লজ্জায় খাটের কোণে গিয়ে বসে আছি।
আমাকে স্বান্তনা দেয়ার জন্য বলল," ভাইয়া তুমি লজ্জা পাচ্ছো কেন? তুমিতো আর আমাকে জেনে বুঝে করো নাই। তুমিতো তোমার বউ মনে করেই আমাকে করেছিলে। আর আমিও তুমি লজ্জা পাবে বলে কিছু বলিনি। ভাবছিলাম অন্ধকার রুম, অনেক দিন বউকে করো না তাই করতেছো যেহেতু করে যাও। 

কিন্তু তোমার ধোনের ঠাপ সহ্য করতে না পেরে আমি আর নিজেকে লুকিয়ে রাখতে পারলাম না। উউফফ...যা একটা ধোন তোমার!"
এটা বলেই রাহিমা আপা আমার হাত ধরে খাটের কোণা থেকে বিছানায় নিয়ে আসলো।

তারপর আপা বলল," ইমরান যা হবার হয়েছে, তুমিতো পুরুষ মানুষ কতদিন বউকে ছাড়া থাকা যায়? তোমার কষ্টটা আমি বুঝি। আসো বাকী কাজটা শেষ করো।"
       
এই বলেই রাহিমা আপা  শাড়ি সহ সায়াটা কোমর পর্যন্ত তুলে  বিছানায় গিয়ে শুয়ে পড়লো। আমি তখনও লজ্জায় মাথা উচু করতে পারছিলাম না। রাহিমা আপা নিজেই হাত ধরে টান দিয়ে আমাকে ওনার শরীরের উপর নিয়ে নিলো। আমিও মাথা নুয়ে চুপচাপ বাকী কাজ শেষ করে ধোনটা ভালভাবে পরিস্কার করে শুয়ে পড়লাম। আর রাহিমা আপা ও তাদের রুমে এসে আমার বউয়ের পাশে শুয়ে পড়ল।

                  সকালে লজ্জায় নাস্তা না খেয়েই তাগাদায় চলে গেলাম। তাগাদা সেরে গাড়ি মুরগি আনতে পাঠিয়ে আড্ডা দিয়ে বাসায় ফিরি একটু বেশি রাতে । বাসায় ফিরে ভাবছিলাম না খেয়েই শুয়ে থাকবো কিন্তু তার আগেই রাহিমা আপা খাবার নিয়ে হাজির। আমি যতই লজ্জা পাচ্ছি আপা ততোই স্বাভাবিকভাবে কথা বলছে। কিন্তু আমি কিছুতেই স্বাভাবিক হতে পারছি না। যাই হোক খাবার খেয়ে পাশের রুমে চলে গেলাম। 

কিছুক্ষণ পরে রাহিমা আপা আবার আমার রুমে আসলো।আমার পাশে বসে আমাকে বলল," ইমরান ভাই আমার জানি কাল তুমি লজ্জায় মন ভরে করতে পারোনি। আসো আজকে মন ভরে তোমার জেঠাইশ কে চোদো। 
আমি তোমার ধোনের প্রেমে পড়ে গেছি। সারাক্ষন গুদটা কুটকুট করছে তোমার বাড়ার গাদন খাওয়ার জন্য। আসো সোনা জলদি চোদো আমাকে।"

আপার মুখে চোদার কথা শুনে আমার ধোনটা যেন একটা তালগাছ হয়ে গেল। আমি আপার উপর নিজের অজান্তেই ঝাপিয়ে পড়লাম। মুহুর্তের মধ্যেই রাহিমা আপার  শরীর থেকে সমস্ত কাপড় খুলে আপাকে পুরো নেংটা করে ফেললাম। এরপর রাহিমা আপার  বড়  বড় জামবোরা আকার  স্তনদুটো টিপতে লাগলাম। কিছুক্ষণ স্তন টিপাটিপির পর স্তনবোটা চুষতে লাগলাম।

            রাহিমা আপা চাঁপা কন্ঠে শিৎকার দিতে লাগল,"আ,,,,,আ,,,,,হহ...আ,,,,,আ,,,,আ,,,,হহহহ...চোষো সোনা, ভালো করে চোষো। কামড়ে খেয়ে ফেলো আমার মাই দুটো। ইইইই,,,, ইইইইই,,,, ইইইই,,,, ইইইইই,,,, সসস...কি আরাম লাগছে তোমার চোষনে!"

        রাহিমার শিতকার শুনে আমার ভিতরের অমানুষটা জাগ্রত হলো। আমি ক্ষ্যাপা ষাঁড়ের মত আচরন করতে লাগলাম। কখনো শুধু বোটা মুখে নিয়ে চুষতে লাগলাম, আবার কখনো মাইয়ের মাংস সহ মুখের ভিতর ভরে নিলাম। আর দাঁত দিয়ে মাইয়ের বোটায় হালকা কামড় বসিয়ে দিতে লাগলাম। 

এতে আপাও যেন ডাক ওঠা গাভীর মত হয়ে গেল। নিজের মাইয়ের সাথে আমার মাথা ঠেসে ধরে গোঙ্গাতে লাগল আমি আরো কিছুক্ষন রাহিমা আপার মাই কামড়ে চুষে এরপর আপার  গুদে আঙ্গুল ঢুকিয়ে ঠাপ মারতে লাগলাম।

রাহিমা আপা এবার আরো কাম পাগলীনি হয়ে উঠে বলল,"আহহহহ,,, আহ,,,, আহ,,,, আহ ,,,,আহ ,,,,আহহহ...উউহহহ. উহু,,,, উহু ,,,,উহু ,,,উহু ,,,উহু ..গুদে আঙ্গুল দিয়ে গোতাচ্ছো কেন ইমরন? তোমার ধোনটা দাও। তোমার ধোন দিয়ে গুতিয়ে গুতিয়ে আমার গুদের পোঁকা গুলো বের করে দাও।"

                         আমি জেঠাইসের  কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বললাম,"কেমন লাগছে আপা? আরাম পাচ্ছো তো আমার চোদনে?"
রাহিমা আপা কোমর তুলে তুলে তলঠাপ দিতে দিতে বলল,"ওওওহহহ.. ওহঃ ওহঃ ওহ .আআহহহহ...দারুন আরাম লাগছে গো বোন জামাই। তোমার ভায়রাও কোনোদিন আমাকে চুদে এতো আরাম দিতে পারেনি। তুমি আগে কেন চুদলেনা আমাকে? আজ থেকে আমি তোমার বান্ধা মাগি। আমার বোন যতদিন সুস্থ না হয় তুমি আমাকে তোমার মাগি বানিয়ে রাখবে। 

        আহহ,,, আহহ,,,,, আহ্ ,,,,আহ্ ,,,আহ্ ,,,,আহ্ ,,,আহ্ আহ্ --,,,,আহ্,,,, আহ্ ,,,,,আহহহ...আআহহহ...দাও, আমার চোদার ভাতার আমার গুদ ফেড়ে চৌচির করে দাও।"
এভাবে আরো কিছুক্ষন চোদার পর বললাম, আপু চার হাত পায়ে হামাগুড়ি দিন। আমি আপনাকে কুকুর চোদা করব।"

রাহিমা আপা কোনো কথা না বলে একটা মুচকি হাসি দিয়ে হামাগুড়ি দিলো। আমি আপার পিছনে হাঁটুতে ভর দিয়ে দাঁড়িয়ে জেঠাইশ  মাগিটাকে কুত্তা চোদা করতে লাগলাম। রাহিমা আপার গুদে তখন প্রচুর রস কাটছিলো। প্রতিটা ঠাপে প্যাঁচ প্যাচ পচর পচর ফচ ফচ আওয়াজ বেরুচ্ছিল।

জেঠাইশ  তার বিশালাকার পাছাখানা পিছনের দিকে ঠেলতে ঠেলতে বলল,"আআহহহ.. আহহ. আহহহ আহহহহ ,,,,,উহহহহহ ,,,,,,উফফফফ ,,,,,,ইসসসসস 
উম্মহহহহহ ,,,,,নাহহহহহহ ,,,,,আহহহহহহ ,,,,;উফফফফফ,,,,  আআহহহ...ওগো দেখে যাও তোমার ভায়রা ভাই  তোমার বউকে কিভাবে কুত্তচোদা করছে? তোমার কেমন লাগছে ইমরান? এই বুড়িটাকে চুদে আরাম পাচ্ছো তো?"

আমি আপার পাছার মাংস খামচে ধরে ঠাপের গতি বাড়িয়ে দিয়ে বললাম,"হেব্বি আরাম লাগছে আপা। আপনার বোনের চেয়ে আপনাকে চুদেই বেশি আরাম। এই বয়সে ও আপনি দারুন মাল আপা। আমি ভাবতেই পারছিনা এই বয়সে এসেও আপনি এমন চোদনখোর?"
আপা গোঙ্গাতে গোঙ্গাতে বলল,"কি করবো ভাই বলো, বয়স যতো বাড়ছে গুদের ক্ষিদেও যেন তত বাড়ছে।

 আর তোমার বায়রা ততো দূর্বল হচ্ছে। আমার গুদে সারাক্ষণ কামের আগুন জ্বলতে থাকে। তাইতো তুমি যখন ভুল করে আমার গুদে ধোন ভরে দিয়েছো আমি আর না করতে পারিনি। আর তাছাড়া তোমার ধোনের সাইজ তোমার ভায়রা টার চেয়ে তিনগুন। আমি তোমার ধোনের প্রেমে পড়ে গেছি।

 আআহহহ...আআহহহ...দাও সোনা আরো জোরে দাও, তোমার গায়ের সব শক্তি দিয়ে চোদো আমাকে।"
আমি চুদতে চুদতে বললাম,"আস্তে চিতকার করুন আপা। আপনার ছোট বোন শুনে ফেলবে তো।"
রাহিমা আপা  কাঁপা কাঁপা কন্ঠে বলল,"না শুনবে না। ও ঘুমাচ্ছে। আর আমি বাইরে থেকে ওর রুমের ছিটকিনি আটকে দিয়েছি। তুমি নিশ্চিন্তে চোদো ইমরান।"

প্রায় ১০/১৫ মিনিট ঠাপ মারার পর রাহিমা আপা  এবার শিৎকার দিয়ে বলতে লাগলো,"আআহহহ...আআআহহহহ...ও ভাইরে, আমার সোনা। উহহহ...আমি আর পারছি না গো, গেল গেল আমার গুদের আসল রস বেরিয়ে গেলরে।"

আরও কতকি বলে মিষ্টি স্বরে চিৎকার করতে করতে মাল ছেড়ে দিলো। রাহিমা আপার  রসের চাপে আমারও মাল আসার উপক্রম হলে ধোনটা আপার গুদ থেকে বের করে সোজা আপার মুখের ভিতর ভরে দিয়ে রাহিমা আপার  মুখের ভিতরই মাল আউট করে দিলাম। আপা সব মাল গিলে খেয়ে আমার ধোনটা ও চেটে পুটে পরিস্কার করে দিলো।

ধোনটা মুখ থেকে বের করে দিয়ে বলল,"বলল,"ইমরান ভাইরে  কতো মাল জমিয়ে রেখেছিলে গো?"
আমি কিছু না বলে জেঠাইশের ঠোঁটে কিস করে এরপর দুজনেই বাথরুমে গিয়ে গোসল করে যে যার মতো রুমে গিয়ে ঘুমিয়ে পড়লাম।

এরপর থেকে রাহিমা আপা আমার চোদনের সাথী হয়ে যায়। যখন মন চায় তখনই চুদতে পারি। এখনও মাসে অন্তত দু’তিন বার জেঠাইশ কে না চুদলে আমার শরীরে চোরা জ্বর আসে। বিশ্বাস করবেন, আমার জেঠাইস  আসোলে ছাইচাপা আগুন। মাগি যে এত সেক্সি আগে জানতাম না। সত্যি বলছি, আমার বউকে চুদে যতটা মজা পাই, তার চেয়েবেশি মজা পাই বৌয়ের বড় বোন কে চুদে।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Heart Heart  reps added
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#3
 ছোট কিন্তু ভালো হয়েছে। এখানেই শেষ, না আরো আছে। 

congrats


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply
#4
(19-01-2024, 02:15 PM)মাগিখোর Wrote:
 ছোট কিন্তু ভালো হয়েছে। এখানেই শেষ, না আরো আছে। 

congrats

Namaskar
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#5
এই এক গল্প আর কতো। কখনো শাশুড়ী আবার কখনো জেইঠাস। কখনো  শাড়ি দেখে ভুল করে আবার কখনো খাটের পাশ চিনতে ভুল করে। কিন্তু  পরের কাহিনি সেই একই। মৌলিক গল্প পড়বার জন্যে এখানে আসি। এসব কপি পেস্ট পড়তে না। try to do something different.
[+] 2 users Like roktim suvro's post
Like Reply
#6
(19-01-2024, 02:15 PM)মাগিখোর Wrote:
 ছোট কিন্তু ভালো হয়েছে। এখানেই শেষ, না আরো আছে। 

congrats

Ses,karon eta short story
Like Reply
#7
সাবাশ, শ্বাশুড়ি আম্মার অপেক্ষায় থাকলাম
Like Reply
#8
ছোটর মধ্যে গল্পটা বেশ ভালো লাগলো  clps

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)