Thread Rating:
  • 4 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest শম্ভু বাবুর লেখা ❝কামদেবী❞
#1
satabdi ম্যাডামের
old scanned choti
বুক থেকে কপি করা


গল্পটা আমার লেখা নয় তবে বর্তমান সময়ের পরিপ্রেক্ষিতে এডিটিং আমার।


গল্পের নাম





Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পাক্কা দুদিন লেগে গেল অ্যাপ্রুভ হয়ে আসতে।

যাকগে! শেষ অব্দি এসেছে তো!

banana banana


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#3
<×><×><×><×><×><×><×><×><×><×><×><×>
Disclaimer
<×><×><×><×><×><×><×><×><×><×><×><×>


গল্প একটা অলীক বস্তু। অন্যথা নির্দেশিত না হলে, এই গল্পের সমস্ত নাম, চরিত্র, পেশা, স্থান এবং ঘটনা হয়; লেখকের কল্পনার ফসল, বা কল্পিতভাবে ব্যবহৃত। প্রকৃত ব্যক্তি, জীবিত বা মৃত, বা প্রকৃত ঘটনাগুলির সাথে কোন সাদৃশ্য থাকা, সম্পূর্ণরূপে কাকতালীয়। এই গল্পটি প্রাপ্তবয়স্কদের জন্য।

এই গল্প, মা এবং ছেলের ইনসেস্ট বা অজাচার। এই ধরনের গল্পে কারোর যদি আপত্তি থাকে, তাহলে অনুগ্রহ করে,


আর নিচে নামবেন না।


এটাই আপনার সীমানা


মনে রাখবেন; ধ/র্ষ/ণ এবং শিশু নির্যাতন একটি সামাজিক অপরাধ।
একটি অপরাধ মুক্ত সমাজ গড়তে, আমরাই পারি।
অন্যায় হতে দেখা এবং অন্যায় করা; দুটোই,
সমান শাস্তিযোগ্য অপরাধ। 

আসুন, আমরা অপরাধমুক্ত সমাজ গড়ে তুলি





Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 2 users Like মাগিখোর's post
Like Reply
#4
<×><×><×><×><×><×><×><×><×><×><×><×>
কামদেবী
<×><×><×><×><×><×><×><×><×><×><×><×>

শিখার বয়স ৩৫ হবে। বিয়ে হয়েছে আজ থেকে ১৮ বছর আগে। স্বামী ব্যাঙ্কের ম্যানেজার। রবিশঙ্কর রায়, থাকেন কলকাতায়। 

দুই সন্তানের জননী শিখা। সমীর বড়, পড়ে দ্বাদশ শ্রেণীতে। ছোট নমিতা, পড়ে অষ্টম শ্রেণীতে।

শিখার বয়েস ৩৫ হলে কি হবে? একদম খানদানি গতর। সেক্সি ডবগা মাই দুটো পাহাড়ের মত উচু হয়ে রয়েছে। সরু কোমর। গাঁড়ে দুটো বিরাট সাইজের ফুটবল। শিখার চাউনিতে; যে কোন পুরুষ, ওর প্রেমে পড়ে যাবে।

একটি দোতলা ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকে শিখা, সমীর আর নমিতা। স্বামী রবিশংকর, পয়সা কামাতে ব্যস্ত। মাসে আসে একবার বাড়ীতে। 3BHK ফ্ল্যাটের একটা রুমে থাকে শিখা নিজে, অন্য দুটিতে যথাক্রমে সমীর ও নমিতা থাকে।

এমনিতেই শিখার কাম প্রবনতা একটু বেশী। শরীর ঠিক রাখার জন্য রোজ ব্যায়াম চর্চা করে। ঘরের মধ্যে শুধু ব্রা আর প্যান্টি পরে চলে তার ব্যায়াম চর্চা। এই সময় কেউ তার ঘরে আসে না। দরজা বন্ধ করে প্রতিদিন আধঘন্টা চলে তার ব্যায়াম চর্চা। 

শিখা নিজে যেমন ব্যায়াম চর্চা করে শরীর-স্বাস্থ্য ঠিক রেখেছে, তেমনি ছেলে মেয়েকেও ছোটবেলা থেকে ব্যায়াম চর্চা শিখিয়েছে। যার জন্য সমীরকে দেখলে মনে হয় ২০ বছরের যুবক।সুন্দর স্বাস্থ্য ও চেহারা হয়েছে ওর মেয়ে নমিতারও। নমিতার ডাঁসা মাই আর ডবগা পাছা দেখলে যে কোন পুরুষের টিপতে ইচ্ছা হবে। একসাথে রাস্তায় বের হলে; মা-মেয়ে না দু'বোন বোঝা যায় না। 

শিখা নিজেকে সাজাতে জানে। এটাও জানে; তার সেক্সি ফিগার, যে কোন পুরুষের মাথা খাওয়ার পক্ষে যথেষ্ট। বাড়ীতে ব্রা-কাট ব্লাউজ পরে শিখা। পিঠের প্রায় সবটাই দেখা যায়। নাভীর নিচে শাড়ী। 

পেটের ভাঁজ দেখলে, ৮ থেকে ৮০ সব পুরুষেরই, জিভে জল আসে।

সবদিক দিয়েই সুখী শিখার সমস্যা একটাই, প্রচণ্ড কাম প্রবনতা।

স্বামী রবি যখন বাড়ীতে থাকত, তখন প্রায় দিনে দুবার সে চোদাতই। তবুও তার কামবাই কমতো না। এখন রবি মাসে একবার আসে দুদিনের জন্য। এই দুদিন শিখা প্রায় সারাদিন সারারাত রবির সাথে বিছানায় লেপ্টে থাকে। তারপর সারা মাস উপোষ। এই একটা মাস যেন শিখার আর কাটতে চায় না। জীবনটা প্রায় অসহ্য হয়ে উঠেছে তার। তাই শিখা আজকাল রবির সঙ্গে সঙ্গম করে আর আগের মত আনন্দ পায় না।

মাঝে মাঝে ইচ্ছে হয় বাইরে গিয়ে অন্য পুরুষের সাথে সঙ্গম করে আসতে। কিন্তু মান-সম্মানএর কথা ভেবে সাহস পায় না। মাঝে মাঝে আঙ্গুল কিম্বা মোম দিয়ে খেঁচে শান্ত হয়। আর নিজের ভাগ্যকে দোষ দিয়ে ভাবে, এই যৌবন কি বৃথা যাবে?

মাঝে মাঝে শিখা সমীরের কথা ভাবে। সমীরকে দিয়ে চোদালে কেমন হয়?

নিজেদের মধ্যে ব্যাপার; বাইরের কেউই জানবে না। আবার পরক্ষণেই নিজেই লজ্জা পায় শিখা। এ কি ভাবছে সে? নিজের ছেলের সম্পর্কে এসব চিন্তা সে মন থেকে মুছে ফেলতে চায়। কিন্তু কোথায় যেন, মনের ভেতর একটা আকাঙ্ক্ষা, একবার চেষ্টা করে দেখতে অসুবিধা কি? 

কিন্তু, সমীর কি রাজী হবে? কি ভাববে?

দ্বাদশ শ্রেণীর ছাত্র সমীর পৃথিবীর সব বিদ্যায় পারদর্শী। মার শাসনে বড় হয়েছে সে। শান্ত স্বভাবের ছেলে। মায়ের আদেশে ব্যায়াম করতে হয় নিয়মিত। চোখে লাগার মত শরীর তৈরী হয়েছে তার। 

আজকাল আবার দুটি চটি বই জোগাড় করেছে বন্ধুর কাছ থেকে। বিভিন্ন কামগল্প এবং রতিচিত্রে ভর্তি বই দুটি। বই দুটি পড়ে সমীরের ইচ্ছে হয় চুদতে। কিন্তু পাড়ায় এবং স্কুলে সবাই জানে সমীর খুব ভাল ছেলে। তাই মনের ইচ্ছা মনেই ঘুম পাড়িয়ে রাখতে হয়। শুধু খেঁচেই বাড়াকে শান্ত করে সমীর।

সমীরের চোখ মাঝে মাঝে মায়ের উপর পড়ে। মা আজকাল বেশ খোলামেলা পোষাকে চলাফেরা করে। সমীরের সামনে এলে, মা যেন একটু বেশীই খোলামেলা হয়ে যায়। কথা বলতে বলতে, বুকের কাপড় খসে যায়। ব্রা-কাট ব্লাউজের ভেতর দিয়ে দুধ দুটির অনেকটা দেখা যায়। সমীর ভাবে; আগে বাবা বাড়ীতে থাকার সময়, মা এমন ছিল না। কত গম্ভীর হয়ে থাকত! 

সমীর নিজেও জানে, মা অত্যন্ত সেক্সি। অনেকবার, মায়ের উলঙ্গ রূপ কল্পনা করে ও খেঁচেছে। সমীর ভাবে, মা'র যা ফিগার, তাতে মাকে চুদে ভীষণ আরাম হবে। কিন্তু, ভয়ে কোনদিন মায়ের শরীরের দিকে চোখ তুলে তাকাতেও সাহস হয়নি তার। শুধু আড়াল থেকে মায়ের স্নান করা দেখেছে একদিন। সমীর বাথরুমর দরজার ফাঁক দিয়ে চোখ লাগিয়ে দেখেছে....মা ব্লাউজ খুলে মাই এবং বগলে সাবান মাখছে। 

প্রথমবার, মায়ের মাইয়ের সম্পূর্ণ রূপ দেখে; বাড়া খাড়া করে, টিপতে ইচ্ছা হয়েছিল সমীরের। নিজের ঘরে এসে খেঁচে বাড়াকে শাস্ত করেছিল সমীর ।

সেবার রবি বাড়ী থেকে যাবার সময় মেয়ে নমিতাও বায়না ধরে। বাবার সাথে বেড়াতে যাবে। মেয়ের এই বায়না রবিকে রাখতেই হল।

শিখাও বলল রবিকে, "ওকে তুমি নিয়েই যাও। কয়েকদিন ঘুরে আসবে।"

অতএব মেয়ে ও বাবা চলে গেল কলকাতায়। বাড়ীতে রইল শুধু শিখা আর সমীর। শিখার মনে চাপা উত্তেজনা। সে আর নিজেকে ঠিক রাখতেই পারছে না। শিখা নিজের সাথে যুদ্ধ করছে। এই মুহূর্তে, শিখার চোখের সামনে শুধু সমীর। শিখার সারা শরীর কামে উত্তপ্ত। 

এই কাম কেবল সমীরই ঠান্ডা করতে পারে। কিন্তু এতো অজাচার-ব্যাভিচার!


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 4 users Like মাগিখোর's post
Like Reply
#5
অতএব মেয়ে ও বাবা চলে গেল কলকাতায়। বাড়ীতে রইল শুধু শিখা আর সমীর। শিখার মনে চাপা উত্তেজনা। সে আর নিজেকে ঠিক রাখতেই পারছে না। শিখা নিজের সাথে যুদ্ধ করছে। এই মুহূর্তে, শিখার চোখের সামনে শুধু সমীর। শিখার সারা শরীর কামে উত্তপ্ত। এই কাম কেবল সমীরই ঠান্ডা করতে পারে। কিন্তু এতো অনাচার-ব্যাভিচার!


✪✪✪✪✪✪✪✪✪✪✪✪

বহু, চেষ্টা সত্ত্বেও শিখা কিন্তু মনের সঙ্গে যুদ্ধে ধীরে ধীরে হেরে গেল। অন্য কিছু ভাববার সময় নেই। সুযোগ বারবার আসে না। হোক ব্যভিচার; তবু, চরম শান্তি এনে দেবে শিখার অতৃপ্ত জীবনে। 

শিখা মনস্থির করে নিল। সমীরই হবে পথদ্রষ্টা শান্তির দূত শিখার জীবনে। সন্ধ্যা হয়ে এল। 

শিখা নিজেকে সাজাল প্রচন্ড ভাবে, যেন সাক্ষাত কামদেবী। শুধু একটা ব্রা পরল। কোন ব্লাউজ পরল না। তার উপর শাড়ী। চুলগুলি মাথার উপর বাঁধা, চোখে কাজল দিল। পুরু দুটি ঠোঁটে, লাল লিপষ্টিক। 

ব্রা-এর ভেতরে, শিখার চোখা মাইয়ের প্রায় সবটাই দেখা যায়।

কাপড় পরল নাভীর নীচে। শাড়ী দিয়ে একটা মাই ঢাকা, অপরটা খোলা। নাভি থেকে পুরু, পেটের ভাঁজ দেখা যাচ্ছে। বগলের নীচে সেন্ট দিল। সাজ শেষ হওয়ার পর নিজেকে দেখে নিল শিখা। সব ঠিক আছে। সমীরের ঘরে উকি দিয়ে দেখল, সমীর পড়ছে টেবিলে। দুধ নিয়ে এল সমীরের জন্য। শিখা পাশের চেয়ারে বসল। সমীর মার রূপ দেখে পাগল হয়ে গেল। সাথে সাথে বাড়া দাঁড়িয়ে গেল। 

সমীর ভাবল, মা বোধহয় কোথাও যাবে। যাবার সময় মা বলল, 

সমীর তুই আজকে আমার সাথে থাকবি।
আজ নমিতাও নেই। একা ভয় করে।

সমীর শুধু মার একটা ব্রা পরিহিতা মাই-এর দিকে এক পলকে চেয়ে রইল। শিখা বুঝতে পেরে অপর মাই-এর উপর থেকেও শাড়িটা একটু সরিয়ে দিল। তারপর একটা মায়াবী হাসি দিয়ে পাছা দোলাতে দোলাতে চলে এল।

রাতে খাওয়া দাওয়া শেষ করে সমীর মার ঘরে শুতে এসে, সমীর আরও অবাক হল। মাকে কোনদিন নাইটি পরতে দেখেনি সমীর। কিন্তু আজ একি রূপ মায়ের। 

সাদা ট্রান্সপারেন্ট একটা নাইটি পরেছে শিখা। ভেতরে একটা ছোট্ট ব্রা আর একটা ছোট্ট প্যান্টি। সাদা নাইটির মধ্যে দিয়ে সবকিছু, পরিস্কার দেখা যাচ্ছে।

সমীর দেখল মা দুহাত তুলে চুলগুলি বাঁধছে। আর হাতাকাটা নাইটির জন্য মায়ের বগলের কালো কালো চুলগুলি দেখতে লাগল সমীর। মাকে যেন আজ বোন নমিতার চেরেও ছোট মনে হচ্ছে।

সমীর বিছানায় গিয়ে বসল। মার রূপে দেখে সমীরের বাড়া ঠাটিয়ে কলাগাছ। সমীরের হাতগুলি নিশপিশ করছিল মার শরীরটা একটু হাতাবার জন্য।
  • - আজ খুব গরম, তাই না সমীর?
  • - হ্যাঁ মা, কাপড় গায়ে রাখাই দায়।
মাইগুলি দুলিয়ে দুলিয়ে সমীরের সামনে-দিয়ে শিখা ঘরের বাইরে গেল। সমীর দেখল আর একটু হলেই মাই দুটি তার মুখের সাথে লাগত। একটু পরেই মা ফিরে এল। ঘরে এসেই সমীরকে বলল 
  • - নাইটির পেছনের হুকগুলি খুলে দে বাবা। এত গরমে কাপড় গায়ে রাখতে পারছি না।
এই কথা বলে শিখা সমীরের সামনে এসে দাঁড়াল। সমীর যেন নিজেকে ঠিক রাখতে পারছিল না। তবু, অনেক সাহস সঞ্চয় করে নাইটির হুকগুলি খুলে দিল।সাথে সাথে শিখা নাইটিটা ছুড়ে ফেলে দিল পুরে।

সমীর দেখল মা কি সুন্দর। যেন সাক্ষাত কামদেবী।

ব্রা পরা চোখা মাই, দলমলে পাছা, থামের মত উরু, পেটে সমুদ্রের ঢেউ, সমীর শুধু মাকেই দেখছিল এক দৃষ্টিতে। শিখা বুঝতে পারল সমীরের ভাব। তাই শিখা আরেকটু এগিয়ে এসে প্রায় সমীরের দেহের সাথে দাঁড়াল। তারপর বলল, 
  • - ব্রা-এর হুকটা খুলতে পারছি না, একটু খুলে দে তো।
সমীরের মনের অবস্থা তখন চরম পর্যায়ে। সমীর বোধহয় বুঝতে পারল মার ভাব। সমীরের সব হিসাব যেন একটার পর একটা মিলে যাচ্ছে। তাই শেষ মূহুর্তে সমীর তার শেষ সিদ্ধান্ত নিয়ে নিল মূহূর্তের মধ্যে, সে আজ আর পিছিয়ে যাবে না। মায়ের দেখান পথ ধরে এগিয়ে যাবে। সমীর একবার মার চোখে চোখ রাখল। মার চোখ থেকে যেন কাম ছড়িয়ে পড়ছে। সমীর বিছানা থেকে উঠে দাঁড়াল। মার সামনা সামনি দাঁড়াল। আর এক গা এগিয়ে গেল মার সামনে।

শিখা আর সমীরের মধ্যে শুধু এক আঙ্গুলের তফাৎ। শিখার চোখে কামনা। সমীর এবার আর একটু এগিয়ে এসে মার দুই কাঁধে হাত রাখল। দু'জনেই এতক্ষণ নীরব। 

শুধু চোখের দৃষ্টি দিয়ে একজন আরেকজনকে সবকিছ, বুঝিয়ে দিচ্ছিল।

সমীর দু হাত দিয়ে মাকে বুকের সাথে জড়িয়ে ধরল। সমীরের মনে তখনও ভয় যদি মা অন্য কিছু মনে করে। কিন্তু শিখা ছেলের ডাকে সম্পূর্ণ সাড়া দিল। শিখা তো এটাই চাইছিল। দুজনেই দাঁড়ান অবস্থায় একে অপরকে আদর করছে। 

শিখার বিশাল মাই দুটি তখন ছেলের বুকের মধ্যে লেপ্টে রয়েছে। শিখা তার চোখ দুটি বন্ধ করে তার কামুকী ঠোঁট সমীরের দিকে বাড়িয়ে দিল সমীরও মায়ের ঠোঁট দুটি চুষতে লাগল। 

সমীরের হাত দুটি তখন মার পিঠে এবং পাছায় ঘুরে বেরাচ্ছে।

শিখা এক হাতে সমীরের বাড়ায় হাত দিল। লুঙ্গির উপর দিয়ে শিখা বাড়াটাকে আদর করতে লাগল। বিচি দুটি নাড়তে লাগল। দুজনেই তখন উত্তেজিত। দুজনের গরম নিশ্বাস দুজনের মুখে লাগছে। শিখা হঠাৎ দেখল দরজাটা খোলা। শিখা তখন নিজেকে ছাড়িয়ে নিল সমীরের বুক থেকে। সমীর কিন্তু ছাড়তে চাইছিল না মাকে। শিখা ছেলের গালে একটা চুমু দিয়ে বলল,

পাগল ছেলে।
দরজাটা লাগিয়ে দিয়ে আয়।
তারপর সব হবে।


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 7 users Like মাগিখোর's post
Like Reply
#6
Next update taratari din ....
Like Reply
#7
পাগল ছেলে। দরজাটা লাগিয়ে দিয়ে আয়। তারপর সব হবে।

✪✪✪✪✪✪✪✪✪✪✪✪

সমীরের আনন্দ যেন আজ আর ধরে না। সেও ব্রার উপর দিয়ে মাইতে একটা চুমু দিয়ে দরজাটা লাগাতে গেল। সেই ফাঁকে শিখা সমীরের বাড়ার সাইজটা কল্পনা করল। মনে মনে শিখা খুশী হল। 

বহুদিন পর আজ চুটিয়ে যৌবনটাকে উপভোগ করা যাবে।

ছেলেটা পাঁচ মিনিটেই যে আনন্দ দিয়েছে; চিন্তাই করা যায় না। এখনও তো আসল কাজটাই বাকী। নিজের ছেলে সমীর এখন তাকে চুদবে; এই কথা মনে হতেই শিখার যেন একটু লজ্জা হতে লাগল।

ইতিমধ্যে সমীর দরজাটা লাগিয়ে ফিরে এল। এবার শিখা ব্রা খুলতে যাচ্ছিল। সমীর বাধা দিয়ে বলল 
  • - না মা, তুমি খুলবে না। আমি তোমার ব্রেসিয়ারটা খুলে দেব।
  • - নে খোল। আজ আমার সবকিছ তোকে দিলাম। 
শিখা লজ্জা পেল। মাথা নিচু করে ফেলল। যেন নতুন বউটি। সমীর মায়ের মাথা তুলে ধরল। দেখে, মা চোখ বন্ধ করেই আছে। সারা মুখে চুমু খেতে খেতে বলল,
  • - মা, এখন আর লজ্জা কি?
ছেলের কথায় মা যেন একটু সাহস পায়। 
  • -হ্যাঁ বাবা, এখন আর লজ্জা করে লাভ নেই। তুই আমাকে, আমার মনকে শান্ত কর। আমি বহুদিনের উপবাসী। একমাত্র তুই-ই পারিস আমাকে আনন্দ দিতে। এই উপবাসী জীবন নিয়ে আমি আর পারছি না।
  • - হ্যাঁ মা, তুমি আমাকে সাহায্য কর। 
এর আগে কোনদিন কাউকে চুদিনি আমি। 

সমীর শিখাকে নিয়ে বিছানায় বসাল। মায়ের পিঠে হাত দিয়ে ব্রা-র হুক খুলে দিল। তারপর শরীর থেকে ব্রাটা আলাদা করে শিখাকে বিছানায় শোওয়াল। মায়ের মাই দুটি দেখে পাগল হয়ে গেল সে। আকুল হয়ে এবার শিখার বুকে চাপল।

শিখা নিজের একটা মাই সমীরের মুখে পুরে দিয়ে অন্যটাকে জোরে জোরে টিপতে বলল। সমীর যেন ঐ ডবকা মাই দুটি পেয়ে জাগতিক সব কিছ ভুলে গেছে।

শিখা এবার ছেলের লুঙ্গিতে হাত দিল। একটানেই খুলে ফেলল। দেখল, সমীরের বাড়ার সাইজ। সেটা ওর স্বামী রবির থেকে অনেক লম্বা ও মোটা। শিখা সমীরের বাড়া দেখে আর ঠিক থাকতে পারল না। সে উঠে সমীরকে নিচে ফেলে ঠাটানো ধোনটার মাথায় চুমু দিতে দিতে হঠাৎ আইসক্রিমের মত চুষতে শুরু করল। মনে মনে খুশীই হল শিখা। ভাবল, 

ওঃ, এই বাড়ায় খুব আনন্দ হবে!

ছেলের বাড়া চুষে চুষে একদম খাড়া করে দিল। শিখার গুদের অবস্থা তখন খুবই খারাপ। গুদের রসে তার প্যান্টিটা অনেকখানি ভিজে গেছে। আর সমীর তো শিখার মাই দুটি পেয়ে গুদের কথা ভুলেই গিয়েছিল।
  • - সমীর, আমার প্যান্টিটা খুলে দে।
সমীর মায়ের প্যান্টির উপর দিয়েই গুদটাকে কয়েকবার খামচে ধরল। শিখা আরামে শিংকার দিয়ে উঠল, ❝আঃ! আঃ! আহ!❞ প্যান্টি খুলে দেখল, মায়ের বাল ছাঁটা গুদ রসে জবজবে। পা দুটি ফাঁক করে বিছানায় শোওয়ার ফলে শিখার গুদটা ফাঁক হয়ে গেল। 

গুদের অসভ্য গন্ধ সমীরকে পাগল করে তুলল।

সমীর তার হাতের আঙ্গুল ঢুকিয়ে দিল মায়ের গুদে। আন্তে আন্তে নাড়তে লাগল। গুদে হাত লাগার সাথে সাথে; শিখার উত্তেজনা চরমে উঠল। হিস হিস করে সাপের মত তার নিঃশ্বাস পড়তে লাগল। আর ❝আঃ! আঃ!❞ করে মুখ দিয়ে শিৎকার দিতে লাগল, 
  • - ওরে সমীর, কি দারুণ লাগছে। আরও জোরে জোরে দে। ওরে, আমার গুদের রস বের হয়ে যাচ্ছে রে। আরও জোরে জোরে নাড়।
সমীর মায়ের ভাসা গুদে আরও জোরে জোরে আঙ্গুল নাড়তে লাগল। শিখা চিৎ হয়ে শুয়ে আহত বাঘিনীর মত ছটফট করতে করতে গুদের রস ছেড়ে দিল, চেটেপুটে খেয়ে নিল সমীর। শিখা শান্তির নিঃশ্বাস ফেলল। সমীরকে বুকে টেনে নিয়ে চুমু খেতে লাগলো যেন দুটি প্রেমিক-প্রেমিকা। সমীর মায়ের মুখে চুমু খেয়ে, মুখ নামিয়ে মাইয়ের খাঁজে মুখ রাখে। একটি মাইয়ের বোঁটা চুষতে চুষতে অন্যটাকে বেশ জোরে জোরেই টিপতে থাকে।

শিখা সমীরের বাড়ার ডগাটা নিজের গুদের মুখে নিয়ে ঘযতে থাকল। ছেলের বগলে মুখ দিয়ে  ঝাঁঝাল গন্ধে পাগল শিখা, ছেলেকে আরও জোরে বুকে চেপে ধরল। বাঁড়াটা গুদের চেরার ঘর্ষণের ফলে দুজনেই চরম উত্তেজিত। শিখা আর নিজেকে ঠিক রাখতে পারল না, লজ্জার মাথা খেয়ে সমীরকে বলল, 
  • - আমি আর পারছি না। তুই আমাকে ঠান্ডা কর। তোর বাড়াটা এক্ষুণি ঢুকিয়ে আমাকে শান্তি দে
মা, তুমি গুদটা ফাঁক করে রাখ, আমি ঢুকাচ্ছি।

কথামত শিখা গুদটা কেলিয়ে ফাঁক করে ধরল। সমীর গুদের চেরার বাড়াটা সেট করে এক ঠাপে ঢুকিয়ে দিল। শিখা "ওক" করে উঠল।

মা. তোমার কি লাগল?


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 4 users Like মাগিখোর's post
Like Reply
#8
শিখা গুদটা কেলিয়ে ফাঁক করে ধরল। সমীর গুদের চেরার বাড়াটা সেট করে এক ঠাপে ঢুকিয়ে দিল। শিখা "ওক" করে উঠল।

  • - মা. তোমার কি লাগল?
✪✪✪✪✪✪✪✪✪✪✪✪
  • - না রে, কিছ; হয়নি। তুই এবার ঠাপাতে শুরু কর। আমি ঠিক আছি।
সমীর বৃঝতে পারে মার গুদের ভেতরটা খুব গরম। সমীর এবার ওঠা নামা শুরু করে। সমীর তার ঠোঁট দুটি মার ঠোঁটের সাথে মিশিয়ে দিল। আর এক হাতে জোরে জোরে মাই টিপতে লাগল। শিখা ছেলেকে আরও জোরে বুকের মাঝে চেপে ধরল।

  • - ওরে সোনা, আরও জোরে জোরে আমাকে চোদ। আরও জোরে জোরে টেপ। আজ থেকে আমার সর্বকিছ, তোকে দিলাম। তুই কেন এতদিন দূরে ছিলি?
  • - মা তুমি কেন আরও আগে বলনি? আমি তো তোমার জন্যই,
  • - ওরে লজ্জার জন্য বলতে পারিনি। আজকের পর তুই আমার।
শিখা এইবার তলঠাপ দিতে লাগল গুদ উচু করে। সমীর বুঝল মার খুব আরাম হচ্ছে। সমীর এবার ঠাপের গতি বাড়িয়ে দেয়।

মা তুমি আরাম পাচ্ছ?
  • - ওরে সোনা মাণিক, তুই আমাকে যে আনন্দ দিচ্ছিস, তোর বাবাও আমাকে এত আনন্দ দিতে পারেনি। তোর বাবার বাড়া তোর কাছে ছোট্ট শিশু। তোকে দিয়ে চুদিয়ে যে কি আনন্দ পাচ্ছি। আরও জোরে জোরে ঠাপা।
শিখা উত্তেজনায় শিউরে শিউরে উঠতে লাগল। শিখা গুদের ঠোঁট দুটি দিয়ে ছেলের বাড়াটাকে চেপে ধরতে লাগল। এতে শিখার আরও আরাম হল। এদিকে শিখার সময় হয়ে আসছে। উত্তেজনায় শিখা এখন প্রায় পাগলিনী।
  • - ওরে সমীর, ওরে আমার সোনা মাণিক। তুই আজ আমাকে কি আরাম দিলি। আজ থেকে আমি শুধু তোর। তুই আমাকে সবসময় পাবি। আঃ! আঃ! ওরে, আমার হয়ে আসছে। তুই ধর আমার রস খসছে। আঃ আঃ কি আরাম!
শিখা আরামে শিৎকার দিতে দিতে কল কল করে গুদের রস ছেড়ে দিল। গুদের রস ছেড়ে দিয়ে শিখা আরামে চোখ বুজে পড়ে রইল। এদিকে সমীরের তখন চরম অবস্থা, ঠাপের গতি ক্রমশ বাড়তে লাগল। সমীর বুঝল এক্ষণি ফ্যাদা পড়বে।
  • - ও মা, আমি আর পারছি না। আমাকে ধর। আঃ আঃ আমার হয়ে গেল।
এই বলে সমীর মায়ের গুদে চিরিক চিরিক করে ফ্যাদা ঢেলে দিল। গুদ থেকে বাড়া বের না করে মায়ের বুকে মাথা রেখে, অনেকক্ষণ ক্লান্ত ভাবে শুয়ে থাকল। অনেকক্ষণ পরে দুজনে চোখ খুলল। শিখা ছেলের দিকে একবার তাকাল, তারপর ছেলের মুখটা টেনে নিয়ে ছোট্ট করে একটা চুমু দিল। 

সমীর তখনও মার বুকের উপর শুয়ে আছে,
বাড়াটা তখনও মার গুদে ঢুকান।

সমীর মুখটা নামিয়ে মার পেটের খাঁজে চুম, দিতে লাগল, তারপর মুখটা তুলতে তুলতে মাইয়ের বোঁটায় নিয়ে গেল। সমীর দাঁত দিয়ে মায়ের খয়েরী রং-এর মাই-এর বোঁটাটা কামড়াতে লাগল, আর একহাতে মার বগলের চুলগুলি টানতে লাগল।

মাই-এর বোঁটায় দাঁত লাগতেই শিখা শিউরে শিউরে উঠতে লাগলো। ধীরে ধীরে শিখা আবার উত্তেজিত হতে লাগল। ছেলের মাথাটা মাই-এর উপর চেপে ধরল।

শিখা বুঝল সমীরের বাড়াটা গুদের ভিতর আবার ঠাটিয়ে উঠেছে। শিখা তার ডাঁসা গুদের পাপড়ি দুটি দিয়ে বাড়াটাকে পিষতে লাগল। সমীর এবার মায়ের একটা মাই মুখের ভিতর ঢুকিয়ে দিল, আরেকটা মাইকে ময়দার মত পিষতে লাগল, শিখা আরও উত্তেজিত হল।
  • - পাগল ছেলে, আমার মাইগুলোকে কি খেয়ে ফেলবি? এগুলো তো আজ থেকে তোর। ইসঃ ইসঃ আঃ আরও জোরে জোরে টেপ, আমাকে মেরে ফেল তুই চুদতে চুদতে আঃ আঃ...
শিখা বুঝল ছেলের বাড়াটা সম্পূর্ণ রূপ নিয়ে দাঁড়িয়ে আছে তার গুদে। শিখা তখন সম্পর্ণ উত্তেজিত। পালটি খেয়ে ছেলেকে নিচে ফেলে, বুকে উঠল শিখা। গুদের ভিতর তখনও সমীরের ঠাটান বাড়া।

শিখা পাগলিনীর মত ছেলের পুরুষালী মাই দুটি চুষতে লাগল, বগল চাটতে লাগল। শিখা ছেলের বগল চেটে চেটে একেবারে পরিস্কার করে দিল। তারপর মুখটা নামিয়ে ছেলের বুকে ঘষতে লাগল। সমীর বুঝল মা সম্পূর্ণ উত্তেজিত।
  • - মা এবার শুরু হোক। 
  • - হ্যাঁ বাবা, আমি আর থাকতে পারছি না। তুই আর দেরী করিস না। আমাকে চুদতে চুদতে মেরে ফেল, আমার গুদটাকে ছিড়ে ফেল। আঃ আঃ আমার মাইগুলোকে আরও জোরে জোরে টেপ, ইসঃ ইসঃ আঃ কি আরাম। … এই বলে নিজেই ঠাপ দিতে শুরু করল, 
এবার সমীর মার উপর উঠে মার ঠোঁটগুলিকে কামড়াতে লাগল। মাইগুলোকে দুই হাতে পিষতে পিষতে জোরে জোরে ঠাপাতে লাগল।

এইভাবে চলতে লাগল মা ও ছেলের চোদনলীলা।


শম্ভুবাবুর লেখা গল্পটা এখানেই শেষ





Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#9
বাবা মেয়ের সেকেন্ড পার্ট চাইলে বলবেন, লিখতে হবে।

devil2


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply
#10
suru kore din , deri kore ki hobe, ma chele pore dhon khara , bab meye pore mal dhalbo
[+] 1 user Likes forx621's post
Like Reply
#11
(17-01-2024, 10:17 AM)forx621 Wrote: suru kore din , deri kore ki hobe, ma chele pore dhon khara , bab meye pore mal dhalbo

দেখি কতজন চায়? গোটা দশেক রেসপন্স পেলে লিখব।

sex
Vhappy
Tiger


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#12
মা ছেলের ভালোবাসা খুব সুন্দর হয়েছে। এবার বাবা মেয়ের একান্ত ভালোবাসা চাই ?❣️
[+] 1 user Likes Aisha's post
Like Reply
#13
(17-01-2024, 01:20 PM)Aisha Wrote: মা ছেলের ভালোবাসা খুব সুন্দর হয়েছে। এবার বাবা মেয়ের একান্ত ভালোবাসা চাই ?❣️

দু'জন হলো।

sex 

Blush


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#14
বাবা মেয়ের দেন ভাই পরে পরিবারের সবার বিয়ে সাদি দিয়েন
[+] 1 user Likes ভদ্র সাধু's post
Like Reply
#15
Smile 
(17-01-2024, 02:53 PM)ভদ্র সাধু Wrote: বাবা মেয়ের দেন ভাই পরে পরিবারের সবার বিয়ে সাদি দিয়েন

তিনজনের রিকোয়েস্ট পেলাম।

sex 

Blush


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#16
আর কেউ চাইলো না এখন অবধি। কমপক্ষে ১০ জন হলে তবেই লিখব।

sex

Blush


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#17
Darun lagche but story ta long korte habe r big update chai
[+] 2 users Like PANU1982's post
Like Reply
#18
মা ছেলের উষ্ণ সংলাপ চাই।
[+] 1 user Likes Vola das's post
Like Reply
#19
(17-01-2024, 09:21 PM)PANU1982 Wrote: Darun lagche but story ta long korte habe r big update chai

(17-01-2024, 11:21 PM)Vola das Wrote: মা ছেলের উষ্ণ সংলাপ চাই।

বাবা-মেয়ের ফেভারে তিনজন, মা-ছেলের ফেভারে দুই।

Cool


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#20
মা ছেলে গল্পটাই তো অসাধারন লাগছে।
[+] 1 user Likes mistichele's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)