Thread Rating:
  • 1 Vote(s) - 1 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery হানিমুন থেকে কাকোল্ড এর যাএা
#1
Lightbulb 
বসে আছি বিচ এর একবারে খুব কাছে।দিনের আলো আস্তে আস্তে কমছে।চোখের সামনে আমার ৯ বছর এর ছেলে দৌউরাচ্ছে নিজের মনে খেলছে,আর কোলে আছে সমাজে সবাই যাকে চিনে আমার ছোট ছেলে হিসাবে কিন্তু আমি জানি কার ছেলে। আর তাদের ২ জনের জন্নী হোটেল রুম এ কার গাদন খাচ্ছে সেটা আমি জানি নাহ।এগুলো ভাবলে হয়তো আমার এভারেজ ধন তা শক্ত হয়ে যায় কিন্তু এখন তাও হতে পারছে নাহ কারন আমার ধন এর চারদিকে লৌহ বস্ত্র আছে যার চাবি আমার সুন্দরী বউয়ের গলায় আছে।






আশা করি সবাই ভালো আছেন। আমার জীবনের প্রথম গল্প শুরু করতে যাচ্ছি।এটি একটি কাকোল্ড, গেংবং সহ আরো সংমিশ্রণ। যাদের এই ধরনের গল্পে পড়তে সমস্যা তারা দূরে থাকবেন।।


এই গল্পের  Part 1 আসবে ১০ তারিখ
[+] 2 users Like HIGHPING's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Bou ektu soti hole valo hoi dada.. Bou k ekta porpurush bull control korbe kintu bou mon theke tomake valobasbe
[+] 1 user Likes Ajju bhaiii's post
Like Reply
#3
গল্পের শুরুটা আমার বেশ ভালো লেগেছে।লেখক সাহেব আমাকে ট্রলিগ্রামে নক করতে পারেন। আমি ব্যক্তিগত জীবনে একজন বুল।@Rafdi69
Like Reply
#4
(06-01-2024, 02:55 PM)Ajju bhaiii Wrote: Bou ektu soti hole valo hoi dada.. Bou k ekta porpurush bull control korbe kintu bou mon theke tomake valobasbe

I will try my best to satisfy my audience
Like Reply
#5
কলেজ থেকে আমার ওকে ভাল লাগতো। ওর হাসি, ওর কথা বলা,ওর চলন আর প্রধান আকৃষ্ট করতো ওর শরীর। এই বয়সে এমন শরীর যে কিভাবে তৈরি করল তা পরে জানতে পেরেছিলাম, আমাদের প্রেম চলাকালীন প্রশ্ন করেছিলাম

আমি - তোমার দুধ আর পাছা আমাদের কলেজ এর সবার থেকে বড় কখনো খেয়াল করেছ?

ফারিহা - তুমিতো সুযোগ পেলে সারাদিন টিপো বড় তো হবেই।

আমি - সেটাতো সবার প্রেমিক প্রেমিকার টা টিপে কিন্তু তোমার সব কিছুই অনেক বড় এইটা কেন?

ফারিহা - আমি কিভাবে বলব? আমি কি ডক্টর নাকি। তবে আমার মার ও অনেক বড় সব কিছু আমি খেয়াল করেছি।

আমি - তাহলে জেনেটিক এর জন্য হতে পারে।


ইশশশশ কাহিনি বেশি আগে চলে গেসি আবার আগের জায়গায় আসি। সুযোগ পেলে কথা বলতাম। জোক শুনাতাম। এভাবেই একদিন প্রপোজ করে বসি ওকে আর সাথে সাথেই রাজি হয়ে যায় ফারিহা। তারপর থেকে কলেজের এমন কোন জায়গা নেই আমি তাকে আদর করিনি। এক বছর যাওয়ার পর আমরা ডেইলি ফোনে সেক্স করতাম। কিন্তু সামনাসামনি আসার পর ফারিহা খুব ভদ্র হয়ে যেত। ও বলতো আমার সামনেই নাকি এগুলো কথা বলতে ওর লজ্জা লাগে অনেক। কিন্তু আমি অনেক দুষ্টু ছিলাম ওর সব জায়গায় টিপে দিতাম। কলেজে আমাদের কিছু নির্দিষ্ট গোপন জায়গা ছিল সেখানে আমরা যা ইচ্ছা তাই করতাম। প্রথম প্রথম ফারিহা ভদ্র থাকলেও আস্তে আস্তে সে পুরো মাগি হয়ে যাচ্ছিল। প্রথম প্রথম আমি ডাকলেও শেষ দিকে ও ডাকত ওকে আদর করার জন্য। আমাদের মধ্যে টিপাটিপি থেকে শুরু করে চুষাচুষি সব হয়েছে কিন্তু খালি চুদাই হয় নাই আমি ওর গুদ ঠিকই চুষতাম কিন্তু ও আমার ধোন চুষতো না বলতো বিয়ের পর চুষবে আমি ওকে কখনোই জোরাজোরি করিনি ।কলেজ শেষে আমার এটি খুব ভালো চাকরি হয় এতে করে আমাদের দুই ফ্যামিলির কারোই কোন সমস্যা ছিল না আমাদের সম্পর্ক মেনে নিতে।

বাসর রাতে আমি যখন ঘরে ঢুকলাম দেখলাম খুব সুন্দর ভাবে সেজে আছে আমার বর্তমান বউ। যেহেতু আমাদের লাভ মেরেজ ছিল সেহেতু আমাদের আগে থেকে প্ল্যান ছিল যে খুব জোর খেলা হবে। আমরা সব সময় তুমি করে কথা বললেও সেক্স এ ফিলিং উঠানোর জন্য তুই করে কথা বলতাম। যখন প্রথমবারের মতো মুখে নিল আমার ৬ ইঞ্চি ধন।মনে হচ্ছিল আমার এখনই বের হয়ে যাবে।

আমি -  আহ খানকি মাগি আসতে চোষ আমার এখনই বের হয়ে যাবে।  আহ,আহ

ফারিহা - আমার খুব মজা লাগছে এই লাঠি কে চোষতে কেন যে আগে চুষলাম না, আমার এখন আফসোস হচ্ছে।

আমি - মাগি এখন শুয়ে পড় তোকে দেখাই এই লাঠির আসল কাজ।

প্রথমবার চোদাতেই আর রক্ত বের হল এতেই বুঝা গেল আমি ওর ভার্জিনিটি নিলাম। প্রথম বার চোদার সময় কেন আমি এত ব্যথা দিলাম একটু পরেই আরো চোদ আরো চোদ। সারারাত খুব চুদলাম ওকে।

এভাবেই চলে গেল ৭ বছর। বিয়ের প্রথম বছরেই আমাদের একটি ছেলে সন্তান হল। চাকরির পর থেকে সাত বছরে আমার তিনবার প্রমোশন হয়েছে। বিয়ের প্রথম বছর আমি ওকে যা চুদা চুদিছি তারপরও ছয় বছর হয়তোবা এত চুদা চুদি নেই। সন্তান হওয়ার পর ফারিহা নিজে পুরোটাই নিজের সন্তান ও সংসারকে সময় দিয়েছে। আর আমিও বাকি সময় নিজের প্রোমোশনের জন্য খুব কষ্ট করে আছি। বাচ্চা হওয়ার পরও ওর শরীরের একটুও তেজ কমেনি ওর  দুধ আমিও খেয়েছি আমার বাচ্চাও খেয়েছে।

বন্ধের একদিন আমরা কিছু বন্ধুরা মিলে আড্ডা দিচ্ছিলাম রাস্তার এক মোড়ে হঠাৎ করেই এক বন্ধু বলে উঠলো আমরা ছোটবেলা কত কিছু দুষ্টামি করেছি। আরেক বন্ধুতো বলে উঠলো আমরা কত কষ্ট করে আগে নীল ছবি দেখতাম আর এখনকার বাচ্চারা তো ইন্টারনেটে দেখতে পারে ফ্রি। কত কষ্ট করে চটি বইগুলো কিনতাম, এখন তো চটি গল্প অনলাইনে পড়া যায়। আমি ওদের কথাগুলো শুনে খালি শুধু অবাক হচ্ছি যে বাসায় বউ থাকা সত্ত্বেও এগুলা বলছে। ওদের সাথে আড্ডা দিতে দিতে সন্ধ্যা হয়ে গেল, বাসায় এসে বাথরুমে ঢুকে মোবাইল হাতে নিয়ে বসলাম সার্চ দিলাম চটি গল্প অনেকগুলো ওয়েবসাইট আসলো আমি একটাই ঢুকলাম ঢুকে দেখি হাজারো গল্প কত বাহারি নাম বেশিরভাগ ক্ষেত্রেই উদ্ভট নাম যে কখনোই সম্ভব না আমার কাছে মনে হচ্ছিল। কাকোল্ড নামে একটি ক্যাটাগরি সামনে আসলো সেখানে দেখলাম স্বামী স্ত্রী ও অন্য একটি মানুষকে নিয়ে বিভিন্ন রকম গল্প আছে। হঠাৎ করে তখনই দরজায় বাড়ি দিল ফারিহা।

ফারিহা - কিগো কতক্ষণ ধরে বসে আছো বের হবে না নাস্তা করবে না।

আমি- এই যে এখনই আসতেছি। 
[+] 5 users Like HIGHPING's post
Like Reply
#6
Start ta khub valo
Like Reply
#7
Very good keep up
Like Reply
#8
Bou prothome pordasil lajuk thakle valo hoto pore take hotwife baniye debe
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)