Thread Rating:
  • 8 Vote(s) - 1.75 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
মায়ের পরকিয়া থেকে আমার বউ হওয়া
#1
আমি তখন ক্লাস ফাইভে পড়ি। বাবা কুমিল্লায় কলেজে চাকরি করেন, ওখানেই থাকেন।আমি, মা ও ছোট বোন তুলি গাজিপুরে নানার বাড়িতে থাকি। বাবা প্রতি বৃসস্পতিবার আসেন, শনিবার চলে যান। কুমিল্লায় পুরো সংসার চালানোর বেতন বাবারছিলো না। আর শ্রীপুরে দাদার বাড়িতে তিন চাচার গাদাগাদি সংসার। তাই আমারলেখাপড়ার কথা ভেবে মা আমাকে ও তুলিকে নিয়ে গাজিপুরে নানার বাড়িতে ওঠে।
নানী অনেক আগে মারা গেছেন। দুই মামা তাদের পরিবার নিয়ে ঢাকায় থাকে। নানার গাজিপুর বাসস্ট্যান্ডে কাপড়ের দোকান আছে। তিনি সারাদিন দোকানেই থাকেন। বলতে গেলেনানার বাড়ি একদম ফাঁকা। বাড়িতে আমি, মা, তুলি ও নানা ছাড়া আরেকজন থাকতো। নানার দুর্সম্পর্কের ভাইয়ের ছেলে মুহিত মামা। বয়স ২৫/২৬ বছর হবে। প্রায় মায়ের সমবয়সী, ২/১ বছরের ছোট বড় হবে। মা ও মুহিত মামা একজন আরেকজনকে তুই তুই করে বলে। মুহিত মামা নানার বাড়িতে থেকে লেখাপড়া করতো।
লম্বা বাড়ির একদম শুরুর ঘরে নানা থাকতেন। মাঝের ঘর মা ও তুলির। তারপর বড় রান্নাঘর। রান্নাঘরের সাথে আরেকটি ঘর ছিলো। তবে রান্নাঘর এবং ঐ ঘরের মাঝখানে কোন দেয়াল ছিলো না। কাপড় রাখার একটা আলনা এবং একটা বড় আলমারী দিয়ে রান্নাঘর থেকে ঐ ঘরটাকে আলাদা করা হয়েছিলো। ঐ ঘরে আমি ও মুহিত মামা থাকতাম। মুহিত মামা আমাকে পড়াতেনও। এছাড়া শেষ মাথায়আরও একটি টিনের ঘর ছিলো। সেখানে ধান চাউল রাখা হতো। বাড়িতে লোকজন বেশি হলে সেই ঘরেও দুইজন ঘুমানো যেতো।
সেদিন ছিলো সোমবার। বড় মামা কি একটা মামলা নিয়ে ঝামেলায় পড়েছে। নানাকে যাওয়ার জন্য খবর পাঠিয়েছে। তাই নানা সেদিনসকালেই ঢালা চলে গেলেন। যাওয়ার আগে বলে গেলেন, আজ ফিরবেন না।
আমি বিকালে স্কুল থেকে ফিরে খাওয়া শেষ খেলতে গেলাম। বাড়ি থেকে বের হওয়ার সময় দেখলাম মুহিত মামা কলেজ থেকে ফিরছে। মাঠে গিয়ে দেখি সেখান বড় বড় বাঁশের খুটি পোতা হচ্ছে। শুনলাম, কাল একজন মন্ত্রী আসবেন। এজন্য মঞ্চ তৈরি হচ্ছে। তাই আজ খেলা বন্ধ। মন খারাপ করে বাড়ি ফিরে এলাম। ভাবলাম টিভিতে কার্টুন দেখবো। বাড়ি ফিরে প্রথমে মায়ের ঘরে ঢুকলাম। দেখি মা ঘরে নেই, তুলি বিছানায় ঘুমাচ্ছে। আমার খুব পিপাসা পেয়েছে। তাই পানি খাওয়ার জন্য রান্নাঘরে ঢুকলাম। হঠাৎ আমাদের ঘর থেকে মুহিত মামার ফিসফিস কন্ঠ শুনতে পেলাম। আমি ভালো করে শোনার চেষ্টা করলাম। মনে হলো মায়ের গলার আওয়াজও পেলাম।
আমি নিঃশব্দে আলনা ও আলমারীর ফাক দিয়ে ঘরের ভিতরে উঁকি দিলাম। ভিতরে দৃশ্য দেখে তো আমার মাথা চক্কর দিয়ে উঠলো। আমি ভয়যনক ভাবে চমকে উঠলাম। মা ও মুহিত মামা দুইজনেই একেবারে নেংটা। মা দেয়ালেহেলান দিয়ে বিছানায় আধশোয়া হয়ে আছে। আর মুহিত মামা মায়ের দুধ চুষছে। এক হাতের আঙ্গুল মায়ের গুদে ঢুকাচ্ছে আর বের করছে। মা ফিসফিস করে জড়ানো কন্ঠে কোঁকাচ্ছে।
– “মুহিত……… ভালো করে চোষ……………… জোরে জোরে চেপে ধরে ভালো করে আমার দুধ চোষ…………”
মুহিত মামা প্রায় ১০ মিনিট ধরে দুই হাত দিয়ে মায়ের দুই দুধ চেপে ধরে চুষলো। তারপর মুহিত মামা দেয়ালে হেলান দিয়ে বসলো। তার ৮ ইঞ্চি লম্বা ধোন ঠাটিয়ে শক্ত বাঁশের মতো হয়ে আছে। মা এবার উপুড় হয়েমুহিত মামার ধোন চুষতে শুরু করলো। মোটা ধোনের পুরোটাই মা মুখের ভিতরে নিয়ে চুকচুক করে চুষছে। আর মুহিত মামা মায়ের দুধ দুইটা ময়দা ছানার মতো করে চটকাচ্ছে। ৪/৫ মিনিট পর মাহঠাৎ উঠে ওয়াক থু করে মেঝেতে বড় একদলা ঘন ধুসর থুতু ফেললো।
– “ছিঃ……… মুহিত……… এটা কি করলি তুই…………? আমার মুখের মধ্যে মাল ফেললি?”
– “স্যরি আয়েশা…… তুই যেভাবে চুষলি তাতে নিজেকেসামলাতে পারিনি।”
মুহিত মামা মাকে দুই হাতে টেনে নিয়ে মায়ের মুখ ধোনের সাথে চেপে ধরার চেষ্টা করলো। মা ধাক্কা দিয়ে মুহিত মামাকে সরিয়ে দিলো। মুহিত মামা চকাস করে মায়ের ঠোটে চুমু খেলো।
– “ধোনটা তো আবার দাঁড় করাতে হবে আয়েশা। নইলে তোর গুদে ঢুকাবো কিভাবে বল তো?”
মা মুচকি হেসে আবার মুহিত মামার ধোন মুখে নিয়ে চুষতে শুরু করলো। ২/৩ মিনিট চোষার পর ধোন আবার শক্ত বাঁশ হয়ে গেলো। মা মুখ থেকে ধোন বের করে বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়লো। মুহিত মামা গদির নিচ থেকে একটা কন্ডমের প্যাকেট মায়ের হাতে দিলো।মা একটা কন্ডম বের করে মুহিত মামা ধোনে পরিয়ে দিলো।
এবার মুহিত মামা মায়ের দুই পা ফাক করে ধরে গুদে নিজের মুখ ঘষলো। কিছুক্ষনআঙ্গুল দিয়ে গুদ ঘেটে দিলো। তারপর গুদে ধোন লাগিয়ে হেইও বলে একটা ঠেলে দিলো। মা ফিসফিস করে কঁকিয়ে উঠলো।
– “আহ্*হ্*হ্*……… আহ্*হ্*হ্*……… ইস্*স্*স্*…… মুহিত…………”
মুহিত মামা মায়ের ঠোটে গালে চুমু খেলো। তারপর শুরু হলো। ওরে বাবা…… সেকি ভীষন গতিতে ঠাপ!!! মা উহ্*হ্*হ্*…… আহ্*হ্*হ্*…… করছে। মুহিত মামা যতো জোরে ঠাপ মারছে মা ততো জোরে কোঁকাচ্ছে।
– “উফ্*ফ্*ফ্*……… ইস্*স্*স্*স্*…………… মুহিত……… সোনা আমার…… আমাকে আরও জোরে চোদ। ধোন দিয়ে গুদটাকে একেবারে পিষে ফেল।”
– “এই তো আয়েশা……… তোকে কতো জোরে জোরে চুদছি……… তোর ভালো লাগছে তো আয়েশা……?”
– “আরও জোরে চোদ…… মুহিত…… আরও জোরে………”
মুহিত মামা দুই হাত দিয়ে মায়ের দুই দুধ চেপে ধরে গদাম গদাম করে চুদতে লাগলো। প্রায় ১৫ মিনিট চোদার পর মুহিত মামা উঠে বিছানার পাশে দাঁড়ালো। মাকে টেনে এনে গুদ বিছানার কিনারায় রেখে মায়ের পাছার নিচে দুইটা বালিশ ঢুকালো। এতে মায়ের পাছা সহ গুদটা উঁচু হয়ে গেলো। মুহিত মামা এবার মায়ের দুই পা মুড়ে দিয়ে আবার গুদে ধোন ঢুকিয়ে চুদতে শুরু করলো। দাঁড়িয়েদাঁড়িয়ে সেকি জোরে জোরে রামচোদন। মায়ের দুধ দুইটাযেন প্রচন্ড ঝড়ে দুলছে। মা শুধু ইস্*স্*স্* আহ্*হ্*হ্* করছে। ৪/৫ মিনিট পর মা ছটফট করে উঠলো।
– “মুহিত রে………”
– “কি রে আয়েশা………?”
– “গুদের রস বের হবে রে………”
– “বের করে দে…………”
– “তুই জোরে জোরে কয়েকটা রামঠাপ মার।”
মুহিত মামা জোরে জোরে কয়েকটা ঠাপ মারার পর মায়ের শরীর কেমন যেন নড়ে উঠলো। অর্থাৎ মায়ের চরম পুলক ঘটে গেলো। গুদর রস খসিয়ে মা নিস্তেজ হয়ে গেলো। আরও ১০ মিনিট চোদার পর মুহিত মামা কঁকিয়ে উঠলো।
– “আয়েশা রে……… ও আয়েশা………”
– “কি বল…………”
– “আমারও হবে রে……… আয়েশা………”
– “ছেড়ে দে…………”
মুহিত মামা ওহ্*হ্*হ্* ওহ্*হ্*হ্* করতে করতে মালআউট করে মায়ের বুকের উপরে শুয়ে পড়লো। কয়েক মিনিট মায়ের বুকের শুয়ে থাকার পর মুহিত মামা উঠে লুঙ্গি পরলো। মা বিছানার কোনায় দাঁড়িয়ে পেটিকোট পরতে শুরু করলো।
আমি এক ঝটকায় রান্নাঘর দিয়ে মায়ের ঘর দিয়ে বাড়ির বাইরে চলে গেলাম। মনটা কেমন যেন করছে। আমি একি দৃশ্য দেখলাম। এ রাস্তা ও রাস্তা করে কিছুক্ষন হাঁটাহাঁটি করলাম। এর মধ্যে সন্ধা হয়ে গেলো। আমি বাড়িতে ফিরে গেলাম। দেখলাম মা রান্না করছে। মুহিত মামা পড়ার টেবিলে বসে আছে। আমি পড়তে বসলাম। আমি যে মা ও মুহিত মামার চোদাচুদি দেখেছি সেটা তাদের বুঝতে দিলাম না।
এর কিছুদিন পর আমি মুহিত মামার সাথে ঘুমাচ্ছি। মুহিতা মামা বললো, তার প্রচন্ড মাথা ধরেছে। তাই আমি তাড়াতাড়ি আলো নিভিয়ে শুয়ে পড়লাম। রাতে হঠাৎ ঘুম ভেঙে গেলো। দেখি মুহিত মামা আমার পাশে নেই। আমার কেমন যেন সন্দেহ হলো। কারন সেদিনেরমা ও মুহিত মামার অবাধ চোদাচুদির কথা মনে পড়ে গেলো। আমি চুপচাপ বিছানা থেকে নেমে রান্নাঘর দিয়ে মায়ের ঘরের সামনে গেলাম। দেখি ঘরের দরজা খোলা। ভিতরে উঁকি দিয়ে দেখলাম মা নেই, শুধু তুলি ঘুমাচ্ছে। পাশের ঘর থেকে নানার নাক ডাকার শব্দ আসছে।
আমার সন্দেহ আরও বেড়ে গেলো। আমি পিছন দিয়ে শেষ মাথার ঘরের কাছে গেলাম। কাছে যেতেই মায়ের সেই ইস্*স্*স্*স্* আহ্*হ্*হ্*হ্* উফ্*ফ্*ফ্*ফ্* উহ্*হ্*হ্*হ্* শব্দগুলো শুনতে পেলাম। ঘরের দরজা জানালা সব বন্ধ। অনেক কষ্টে বেড়া ফাক করে ভিতরে চোখ রাখলাম। হারিকেনের আলোয় দেখলাম মা কুকুরের মতো হামাগুড়ি দিয়ে উপুড় হয়ে আছে। মুহিত মামা মায়ের হাটু গেড়ে বসে মাকে চুদছে। আজকের পর্বটা বেশিক্ষন দেখতে পারলাম না। কয়েক মিনিটের মধ্যেই মুহিত মামা ওয়াহ্*হ্*হ্* ওয়াহ্*হ্*হ্* করতে করতে মায়ের গুদে মাল ঢেলে দিলো। মুহিত মামা মাল আউট করে দুই হাত দিয়ে শক্ত করেমায়ের দুধ চেপে ধরে ঐ অবস্থাতেই মাকে নিয়ে শুয়েপড়লো। আমি বুঝলাম কেন মাঝে মাঝেই মুহিত মামা তাড়াহুড়া করে ঘুমের আয়োজনকরে।
এরপর আমি আরও চারবার মা ও মুহিত মামাকে চোদাচুদি করতে দেখেছি। কিন্তু আমারদেখার বিষয়টা কখনো তাদের বুঝতে দেইনি। তবে মায়ের চোদাচুদির পর্ব এখানেই শেষ নয়। এরপরের ঘটনাগুলো আরও রোমাঞ্চকর।
দুই বছর পরের ঘটনা। আমি ক্লাস সেভেনে উঠেছি। বাবাকুমিল্লায় দ্বিতীয় বিয়ে করেছে। আমাদের কাছে আর আসে না। বাবা দ্বিতীয় বিয়ে করার ছয় মাস পর নানা মারা গেলেন। নানার বিশাল বাড়িতে আমি মা ও তুলি। মুহিত মামা ঢাকায় থাকে। নানার মৃত্যুর পর মায়ের দুর্সম্পর্কের বোনের ছেলেমুরাদ ভাই নিয়মিত আমাদের বাড়িতে যাতায়ত শুরু করলো।মুরাদ ভাইয়ের বয়স ২৩/২৪ বছর হবে। তার বাড়ি কোনাবাড়ি। সে প্রায় প্রতিদিনই সকাল আসতো। বিদ্যুৎ বিল দেওয়া থেকে শুরু করে মাঝেমাঝ বাজারও করে দিতো।
মুরাদ ভাই প্রথমদিকে রাতেথাকতো না। পরে মাঝেমাঝে রাতেও থাকতে শুরু করলো। এখন নানার ঘরে মা ও তুলি থাকে। তুলি এবার ক্লাস ফাইভে ভর্তি হয়েছে। আমি মায়ের ঘরে থাকি। আমার ঘরে দুইটা বিছানা। একটা বিছানা আমার পড়ার টেবিলেরসাথে লাগানো, আরেকটা ঘরের এক কোনায়। আগে যে ঘরে মুহিত মামার সাথে থাকতাম সেটা গুদাম ঘর হিসাবে ব্যাবহার করা হয়।
মুরাদ ভাই যাতায়ত শুরু করার পর একদিন দেখি মা ও মুরাদ ভাই জড়াজড়ি করে বিছানায় শুয়ে আছে। মুরাদ ভাইয়ের হাত মায়ের দুধ নিয়ে খেলছে। আমাকে দেখে অপ্রস্তুত হয়ে দুইজন দুইদিকে সরে গেলো।
একদিন সন্ধায় প্রচুর বৃষ্টি হচ্ছিলো। আমারও একটু জ্বর জ্বর ভাব এসেছে। এমন সময় মুরাদ ভাই এলো। রাতে ভুনা খিচুড়ি আর ইলিশ মাছা ভাজা হলো। তুলিকে ঘুম পাড়িয়ে মা আমার ঘরে এলো। আমার কপালে হাত রেখে জ্বর দেখলো।
– “রিপন, তাড়াতাড়ি শুয়ে পড়। জ্বর নিয়ে বেশি রাত জাগার দরকার নেই।”
আমি কোনার বিছানায় শুয়ে পড়লাম। মুরাদ ভাই পড়ার টেবিলে বসে আছে। মা তার পাশে বিছানায় বসলো। কয়েক মিনিট পর মায়ের ফিসফিস কন্ঠ শুনতে পেলাম।
– “মুরাদ, যাও দেখে এসো রিপন ঘুমালো কিনা?”
আমি চোখ বন্ধ করে ঘুমের ভান করে শুয়ে থাকলাম। মা ওমুরাদ ভাই দুইজনেই আমার কাছে এলো। মুরাদ ভাই আমাকে ডাকলো। আমি জবাব দিলাম না। এবার মুরাদ ভাই মাকে বিছানায় বসিয়ে নিজে বিছানার পাশে দাঁড়ালো। আমি চোখ অল্প ফাক করে দেখছি কি ঘটে। মুরাদ ভাই লাইট নিভিয়ে ডিম লাইট জ্বালালো। তারপর মায়ের দিকে ঘুরে লুঙ্গি খুলে ফেললো। আমি স্পষ্ট দেখতে পেলাম মায়ের মুখের কাছে তার ঠাটানো ধোনটা ঝুলছে।
মা মন্ত্রমুগ্ধের মতো মাথনিচু করে মুরাদ ভাইয়ের ধোন মুখে নিয়ে চুষতে লাগলো। মুরাদ ভাই মায়ের মাথা ধোনের সাথে ঠেসে ধরলো। কয়েক মিনিট ধোন চোষার পর মা উঠে দাঁড়ালো। মুরাদ ভাই একটানে মায়ের শাড়ি খুলে ফেললো। তারপর ব্লাউজ ব্রা খুলে মায়ের বুকে চুমু খেলো। মায়ের পরনে শুধু একটা পেটিকোট। মুরাদ ভাই বেশ কিছুক্ষন মায়ের বড় বড় দুধ দুইটা খুবজোরে জোরে টিপলো। তারপর পেটিকোটের ফিতা টান মেরে পেটিকোটও খুললো। মা এখন সম্পুর্ন নেংটা। মুরাদ ভাইও ঝটপট নেংটা হয়ে গেলো। মুরাদ ভাই মাকে ঘ্রিয়ে বিছানায় ফেলে দিলো। তারপর মায়ের নেংটা শরীরের উপরে লাফিয়ে পড়লো।মা ফিসফিস করে কঁকিয়ে উঠলো।
– “এই মুরাদ…… আস্তে করো…… নইলে রিপন জেগে যাবে।”

মুরাদ ভাই কোন কথা না বলে মায়ের দুই পা ফাক করে গুদ চুষতে লাগলো। মা আনন্দে শিৎকার করতে লাগলো।
– “উফ্*ফ্*ফ্*ফ্*……… মাগো……… মুরাদ……… তুমিআমাকে আরও সুখ দাও…… অনেক সুখ দাও……… খুব ভালো লাগছে…… মুরাদ…… আহ্*হ্*হ্*…… কি সুখ…………”
আমি সবকিছু স্পষ্ট দেখতে পাচ্ছি। প্রায় পাঁচ মিনিটগুদ চোষার পর মুরাদ ভাই ভাই উঠে মায়ের গুদে ধোন ঠেকালো। মা ধাক্কা দিয়ে মুরাদ ভাইকে সরিয়ে দিলো।
– “মুরাদ…… কন্ডম লাগাও।”
– “আমি কন্ডম দিয়ে চুদে কোন মজা পাইনা। তোমাকে না বড়ি খেতে বলেছি। খাও না কেন?”
– “প্লিজ মুরাদ…… আমাকে বিপদে ফেলো না।”
মা অনেক মিনতি করার পর মুরাদ ভাই রাজী হলো। মা নিজেই বিছানার নিচ থেকে কন্ডমের প্যাকেট বের করলো। তারপর অনেক যত্ন করে মুরাদ ভাইয়ের ধোনে কন্ডম লাগিয়ে দিলো। মা চিৎ হয়ে শুয়ে পড়তেই মুরাদ ভাই পচাৎ করে মায়ের গুদে ধোন ঢুকিয়ে দিলো। তারপর দুই হাত মায়ের দুই দুধ খামছে ধরে ঝড়ের গতিতে চুদতে শুরু করলো। মা আবার কঁকিয়ে উঠলো।
– “ইস্*স্*স্*…… মুরাদ…… এমন করছো কেন……? আস্তে চোদো……… রিপন জেগে যাবে তো…………”
– “রিপন জাগবে না। এসব নিয়ে তুমি চিন্তা করো না। এখন প্রানভরে আমার চোদান খাও।”
চোদার ধাক্কায় বিছানা ক্যাচক্যাচ করছে। দশ মিনিট চোদার পর মুরাদ ভাই মাকে কুকুরের মতো হামাগুড়ি দিয়ে বসালো। তারপর পিছন থেকে হাটু গেড়ে বসে গুদে ধোন ঢুকিয়ে দিলো। আমার চোখের সামনে মায়ের দুধ দুইটা এদিক ওদিক দুলছে। মুরাদ ভাই কখনও মায়ের চুল টেনে ধরে আবার কখনও দুধ চেপে ধরে তীব্র গতিতে চুদতে লাগলো।কয়েক মিনিট পর মা উহ্*হ্*হ্* উহ্*হ্*হ্* করে গুদের রস ছেড়ে দিলো। মুরাদ ভাই মাকে আবার চিৎ করে শুইয়ে চুদতে লাগলো। ১৫ মিনিট পর মুরাদ ভাই আহ্*হ্* আহ্*হ্* আহ্*হ্* বলে বেশ জোরে শব্দ করে মায়ের গুদে মাল ঢেলে দিলো। দুইজনেই ঘন ঘন শ্বাস নিচ্ছে। মুরাদ ভাই মায়ের বুকে মাথা রেখে শুয়ে পড়লো।
– “আচ্ছা খালা…… খালু আর আমি ছাড়া তোমাকে আর কেউ চুদেছে?”
– “হ্যা চুদেছে…… তবে তুমি সবার চেয়ে পাকা খেলোয়ার। আমি তোমার চোদন খেয়ে খুব মজা পাচ্ছি।”
হঠাৎ করে আমার মা ও মুহিত মামার চোদাচুদির কথা মনে পড়ে গেলো। এরপর আরও কয়েকবার মা ও মুরাদ ভাইকে চোদাচুদি করতে দেখেছি। মাও মুরাদ ভাই স্বামী স্ত্রীর মতো নিয়মিত চোদাচুদি করতো।
এভাবে আরো দুই বছর কেটে গেছে। আমি ক্লাস নাইনে উঠেছি। আমার শরীরে যৌবন এসেছে, এই বয়সেই আমার ধোন বিশাল আকার ধারন করেছে। এখন আমি প্রতিদিন মায়ের চোদন খাওয়ার দৃশ্য দেখি আর বাথরুমে গিয়ে ঠাটানো ধোন খেচে মাল আউট করি। কিন্তু এভাবে ধোন খেচে শান্তি পাইনা। আমার এখন দরকার একটা মেয়ের গুদ। মুরাদ ভাই যেভাবে মাকে চোদে আমিও সেভাবেই কোন মেয়েকে চুদতে চাই। শেষ পর্যন্ত ঠিক করলাম নিজের মাকেই চুদবো। মা তো আর সতীসাবিত্রী নেই। বাবা ছাড়াওমাকে মুহিত মামা ও মুরাদ ভাই চুদেছে। এখন আমিও যদি মাকে চুদি সেটা দোষের হবেনা। আমি কখনো কোন মেয়েকে না চুদলেও চোদাচুদির সব নিয়মই জানি।মায়ের চোদাচুদি দেখে সব শিখেছি, মা কিভাবে চোদন খেয়ে আনন্দ পায় সেটাও জানি।
আমি সুযোগের অপেক্ষায় রইলাম। মুরাদ ভাই এখন আর রাতে আসেনা। দিনে আমি ও তুলি যখন স্কুলে থাকি তখন এসে মাকে চোদে। একদিন আমি মাকে বলে তুলিকে খালার বাড়িতে পাঠিয়ে দিলাম। রাতে আমি আর মা একা থাকবো, যা করার রাতেই করবো।
রাতে মাকে বললাম, “মা অনেকদিন তোমার সাথে ঘুমাইনা। আজ তুলি নেই আজ তোমার সাথেঘুমাবো।”
রাতে আমি খেয়ে তাড়াতাড়ি শুয়ে পড়লাম। একঘন্টা পর মা ঘরে এসে বাথরুমে ঢুকলো। আমি সকালে বাথরুমের দরজায় একটা ছোট ফুটো করে রেখেছি। আমি বিছানা থেকে উঠে ফুটোয় চোখ রাখলাম। মা প্যানে বসে আছে, মায়ের গুদ দিয়ে ছরছর করে প্রস্রাব বের হচ্ছে। আমার অন্যরকম একটাঅনুভুতি হচ্ছে। ইচ্ছা করছে এখনই বাথরুমে ঢুকে মাকে চোদা আরম্ভ করি। প্রস্রাব শেষ করে মা পানি দিয়ে কচলে কচলে গুদ পরিস্কার করতে লাগলো। আমিচুপচাপ বিছানায় শুয়ে পড়লাম।
[+] 4 users Like Ashiqur's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ভাই নিজে লিখতে পারেন না ঠিক আছে। কালেক্টেড গল্প, কালেক্টেড বলতে কি গাঁড় ফেটে যায়। 

এই গল্পটা এই ফোরামে অলরেডি দুবার পোস্ট হয়ে গেছে। 

একবার ২০২১ সালে ☞ লিংক 

একবার ২০২২ সালে ☞ লিংক 

কুছ তো শরম করো। একই গল্প, বারবার পোস্ট হতে থাকলে; সার্ভারের লোড অহেতুক বেড়ে যায়। 

প্রথম যিনি পোস্ট করেছেন; লাইক আর রেপু, তারই প্রাপ্য। 

devil2 


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#3
একই পোস্ট দুবার হয়ে গেছে। দুঃখিত। 


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#4
Please continue.
Very nice story.
Add some bondage spanking hair pulling
Like Reply
#5
ভিন্ন শিরোনামে পুরোনো গল্প, দাদা নতুন কিছু লিখতে
অনুরোধ করছি, কপি করা গল্প বাদ দিয়ে
[+] 1 user Likes Sojib mia's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)