Thread Rating:
  • 6 Vote(s) - 3.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest চুদাচুদী তে পারিবারিক সম্পর্ক কেমন ভূমিকা পালন করে থাকে। (আমার মতামত)
#1
Bug 
একজন বলছিল তার নাকি তার বৌর পাছা চুদতে ইচ্ছে করে,কিন্তু দেই না,,,,

উপরের লাইনটা কে সামনে রেখে আমার নিচের মতামত।


নারী তার পুষ্ট ভরাট গতরকে পছন্দের,ভরসা করতে পারে এমন পুরুষের সুখের জন্য উৎসর্গ করতে পারে। নারীরা তার মনের মতো পুরুষ পেলে ,সেই পুরুষের পুরুষত্বের স্বদ ভরাট গতরের প্রতিটা গর্ত দিয়ে আস্বাদন করতে চাই। 

নারী শরীরের প্রতিটা গর্তের স্বাদ নিতে চাইলে সেই নারীর মনের মত আপনাকে হতে হবে।

উপরে যে কথাটা আপনি বললেন "wife পছন্দ করে না"..এই লাইনের পরিপেক্ষিতে একটা কথা বলি,,যখন আপনি নারীর মনের মত উপযুক্ত হয়ে যাবেন তখন সেই নারীর নিজের পছন্দ বলে কিছু থাকবে না,তখন সে তার নিজের অপছন্দনীয়,আপনার পছন্দ টা কে হালাল বলে উপভোগ করবে।

নারী জানে যে পাছার গর্তে পুরুষের মাংসল বাঁশ টা ভরলে অনেক টাই জায়গা দখল করবে,নারী জানে সে যন্ত্রণায় কাটা মুরগীর মত ছটপট করবে ,এতো কিছু জেনে বুঝেও আপনাকে পাছার গর্তে আপনাকে আপনর মাংসল বাঁশ টা ভরতে দিয়ে আপনাকে সুখ আস্বাদন করতে সম্মতি দেবে,,শুধু যদি আপনি তার মনের মতন হয়ে থাকেন।

নারীরা এটাও চাও যে পুরুষ যেন তার গতরের পরিপূর্ন স্বাদ টা আস্বাদন করুক তার শরীরের প্রতিটা গর্তে ঢুকে। বই নিয়ে পড়াশোনা করে কোনো সুখ পাবেন না,নারীদের কে পড়তে শুরু করেন পৃথিবীতেই সর্গ সুখ পাবেন

আমিও পাছার ছোট গর্তে ঢুকি, কখনো কখনো ঘণ্টা খানেক সময় লেগে যায় গর্তে ঢুকতে,ধীরে সুস্থে, মনের অবস্থা বুঝে,,কৈ আমার নারী তো অনিচ্ছা প্রকাশ করেনি কখনো

আমার নারী বলতে,আমি তো আর বিয়ে করিনি কে বউ থাকবে, খালাম্মা হয়েও পুরো শরীরের যে কোনো গর্তে অনায়াসে ঢুকতে পারি।কষ্ট যে পায়না সেটা বলবো না,কষ্ট পায়,হাসি মুখে সহ্য করে যায় আমার সুখের কথা ভেবে।

একদিন জিজ্ঞেস করাতে বলেছিল যে,যে ছেলে সারাদিন আমার সুখের জন্য ছুটে বেড়ায়,তার জন্য তো আমি নিজেকে এই কষ্ট সহ্য করার জন্য বোঝাতেই পারি।সেদিন কথাটা শুনে মনে হয়েছিল এই,মায়ের এই বোন কে আমি জিতে নিয়েছি। হ্যাঁ,এই জেতার জন্য যে বিশাল কাঠকুড়ি পোড়াতে হয়েছে, একদমই সেটা নয়,,নৈতিকতা থেকে যতটুকু দরকার সেটুকুই করছি। হুঁ একটা কথা বলতে পারি ভালোবেসেছি খুব, পাশে থেকেছি সবসময়। আমাকে ভরসা করতে পারার মতো নিজের জায়গা তৈরি করেছি।

আজ কতটা ভালো লাগে বলেন তো,যখন আমার থেকে বয়সে কোনো বড়ো মাগী শরীর,যে কি না আমার খালাম্মা হচ্ছে তাকে নিয়ে সবার অজান্তে শুয়ে থাকি,মিলন করি ইচ্ছে মতো। কতটা নিজের গর্ব হয় বলেন টো, যখন নিজের থেকে ১৬বছরের বড়ো কোনো মধ্য বয়সী  মাগীকে চুদে গুদ এ ফেনা বের করে দেই।

একটাই কথা বলবো,,নারীদের ভালোবাসতে শুরু করেন, আপনাকে সঁপে দেবে তারা।মনের সাথে শরীরের মিল হয়ে গেলে সম্পর্ক তখন পজিটিভ ফ্যাক্টর হিসেবে কাজ করে, চুদাচুদী তে মাত্রা বাড়িতে দেই, চুদাচুদী অনেক ভয়মুক্ত হয়

চুদাচুদী তে সম্পর্কের নাম,যেনো আগুনে ঘী ঢালার মত কাজ করে,,, ব্যাপারটা বুঝলেন না, তাই না,? আচ্ছা বুঝিয়ে বলছি___
যে নারীর কথা আমি বললাম,তিনি অনেক অসহায়,তাকে আমি বিভিন্ন ভাবে হেল্প করি,হেল্প করাটা অনেকেই ভালো হিসেবে দেখে আবার কেউ খারাপ হিসেবে দেখে,তাতে কিছু যায় আসে না যদিও।এখন ব্যাপারটা হচ্ছে একটা মেয়ে যে কিনা অসহায় তাকে সাহায্য করতে পেরে ভালো লাগে,এবং বোঝা যায় যে আমার হেল্প এ ওই মেয়ে মানুষ টাও খুশি,সাভাবিক ভাবে এটা আমাকেও খুশি লাগবে যে মেয়েটা আমার হেল্প এ খুশি হয়,,একটা মানুষের সাথে ওঠা বসা করতে করতে একটা একে অপরের ওপর একটা সহানুভূতির জায়গা চলে আসে।সহানুভূতি যখন পুরো হৃদয় জুড়ে বাসা বাঁধে তখন তার নাম দেয়া হয় ভালোবাসা।এমন টা আমাদের ক্ষেত্রেও হয়।আমরা পুরুষ তো আমরা সব সময় চাই যে সব দিক থেকে মেয়েটাকে সুখী দেখতে,আর সেই সব দিকের মধ্যে একটা চলে আসে শারীরিক তৃপ্তি।যেটা পেলে আমরা পুরুষরা সব থেকে মানসিক ভাবে বেশি তৃপ্তি পেয়ে থাকি।আমাদের মনে সেই নারী কে নিয়ে মানসিক তৃপ্তি নিয়ে ভাবতে থাকি,একথা সত্যিই যে পুরুষ রা যে নারীর জন্য  সবসময় ভরসার আলো যোগায় সেই নারী থেকে সেক্স এর তৃপ্তির জন্য মনে মনে আবদার করে।দীর্ঘদিন যোগাযোগ থাকা আলাপ আলোচনার পরে নারীর ব্যবহারে বা কথায় সেক্সকের আবেদন প্রকাশ পেলে হয়তো পুরুষ সাড়া দেবার জন্য নিজের দিক থেকে নিজেকে প্রস্তুত করে, পুরুষ ও হয়তো ব্যবহারে বা আলাপে তার বহিঃপ্রকাশ ঘটায় অবচেতন ভাবে।সময় পরিস্থতিতী সব ঠিক থাকলে হয়তো সেই নারী পুরুষকে ফেরাই না,

(যদিও বেশি কিছু না ভাবনা চিন্তার বিষয় থাকলে পুরুষকে ফেরানো উচিত বলে পুরুষ হিসেবে আমিও মনে করিনা,নারীরাও হয়তো তাদের পাশে থাকা পুরুষকে ফেরাতে চাইনা,কিন্তু নারী তো,চিন্তা টা বেশি করে,করাটাই স্বাভাবিক,কেননা আমাদের সমাজের নিয়ম মেনে নারীরা বেশি চিন্তা করে থাকে,কেননা সবাই চাই সন্মান নিয়ে বাঁচতে।)

একটা অসহায় নারী একটা শক্ত সামর্থ্য পুরুষের সান্নিধ্য বা ভরসা,যেটাই বলেন না কেন,,পেলে কিন্তু সেই পুরুষকে ভালোবেসে ফেলে অজান্তে।পুরুষকে মনে মনে খুশি করতে প্রস্তুতও হয়,সেটা নিজে বলে না,নারী চাইনা দোষ নিতে,চাই যে পুরুষ তাকে অধিকার করুক।সেই অনুযায়ী পুরুষকে খুশি করতে রাজী হয়ে যায়,,কিন্তু কথাই আছে না পাপ কাজ ধরা পড়ে যাবে।নারী চাই তার পছন্দের পুরুষ তাকে ইচ্ছে মত ভোগ করুক,কোনো সমস্যা নেই,উপেরওয়ালা নারীদের পুরুষদের কে গ্রহণ করার মতো শক্তি দিয়েই পাঠিয়েছে।
এখন যেটা হয়ে থাকে,সেই নারী আর পুরুষের তৈরি হওয়া নতুন সম্পর্কের বাইরে যদি পারিবারিক কোনো সম্পর্ক না থাকে তাহলে এই চুদাচুদী নারী পুরুষ দুজনের ক্ষেত্রেই ঘনীভূত বিপদের মত হয়ে থাকে,ধরা পড়ে যাবার ভয় থাকে,শারীরিক সম্পর্ক বা মিলন বা চুদাচুদী যেটাই বলেন না কেন,তৃপ্তি মেটানো হয়ে থাকে না দুজনেই।
এই শারীরিক সম্পর্ক বা চুদাচুদিতে তৃপ্তি ভরা মধু ঢালতে পারিবারিক রক্তের সম্পর্কের নাম টা আগুনে ঘী ঢালার মতো কাজ করে,,কিভাবে কাজ করে রক্তের সম্পর্কের নাম টা সেটা না হয় আমার দিয়েই উদাহরণ দিয়ে বোঝাই।.......চলবে।

যত টুকু বললাম,,আপনাদের মতামত বলেন।
I Love my Mummy
মায়ের শরীরকে খুব পছন্দ করি
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
khub bhalo likhechen. but bastobe koyjon e ba khalar sathe sex kore
[+] 1 user Likes abir69's post
Like Reply
#3
আমি তো পাছা চোদাই

[Image: 774-1000.jpg]
[+] 1 user Likes mailme_miru's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)