Thread Rating:
  • 10 Vote(s) - 2.8 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest আমার টিচার এবং ইনসেস্ট শিক্ষা
#1
ইনসেস্ট শব্দ টির সাথে সেভাবে আমি কখনোই পরিচিত ছিলাম না। খুব সাদামাটা ঢাকা শহরের মধ্যবিত্ত পরিবারের সন্তান ছিলাম। মা বাবার এক মাত্র সন্তান। ঢাকা শহরের একটি মোটামুটি নামী স্কুলে পড়ালেখা করেই দিন পার করছিলাম। কিন্তু আমার এই সাদামাটা জীবন ই এক জন হোম টিউটরের আগমনে যেন এক অন্য রূপ ধারণ করলো। যা আমি কখনোই কল্পনাই করিনি। আমার মায়ের প্রতি কিভাবে আমার ইনসেস্ট ভাবনা জন্মালো এবং তার অন্তিম পরিণতি কি, সেই গল্প ই শুনাবো এই সিরিজে।
আমার নাম শুভ। যা বললাম ঢাকা শহরের একটি মধ্যবিত্ত পরিবারে বাস। বাবা বেসরকারী অফিসে কাজ করেন। আমার মায়ের নাম শায়লা। বয়স ৩৯ এর ঘরে তখন। উচ্চতা ৫ ফিট ৪ ইঞ্ছি হবে। মাএর চেহারা খুব অসাধারণ নায়িকার মত সুন্দর না। কিন্তু সে যথেষ্ট সুন্দর। গায়ের রঙ হলদে ফর্সা। একটু মোটা গড়নের। মা এমনিতে খুবি রক্ষন শীল। বাসায় আমি বুঝবার পর থেকে তাকে ওরনা ছাড়া দেখিনি। বাহিরে গেলে মাথায় কাপড় জড়িয়ে যান। এবং বাসায় সব সময় সালোয়াড় কামিজ পরেন। মায়ের গলায় একটি গোল্ড চেইন পরেন, ডান হাতে একটা চুরি। আংটি খুব একটা তার পছন্দের না। কানে একটা সাদা রঙের ছোট্ট দুল পরেন। তো মায়ের দিকে আমার ওইরকম নজর কখনো ছিলনা, যা ঘটনা ক্রমে আমার জীবনে আসে। এই ঘটনা যখন থেকে শুরু হয় তখন আমি ক্লাস এইটে উঠেছি মাত্র। এবং সেই সময় ই আমার জীবনে প্রথম ইনসেস্ট শব্দ টি প্রবেশ করে। তো ঘটনা ধীরে ধীরে শুরু করা যাক। ক্লাস এইটে থাকতে বড় ক্লাসে উঠবার জন্য বাসায় হোম টিটর রাখতে হয় আমার। মা ই টিচার এর খোজ করেন এবং পরে আমাদের পাশের বাড়ির এক আঙ্গকেল একজন ভারসিটী পরুয়া টিচার ঠিক করেন। তার নাম ছিল রাজন। তো ফোনে কথা বলার পর একদিন বিকালে রাজন ভাইকে বাসায় আসতে বলেন মা। তো একদিন বিকালে রাজন ভাই আমাদের বাসায় আসেন। বেশ লম্বা এবং মোটামুটি পড়ুয়া এক্সছাত্র ই সে। পরনে একটা চশমা। হ্যাংলা পাতলা। রাজন ভাই বাসায় এলে আমি গেইট খুলে দেই। আমাদের বাসায় রুম মূওলত তিনটে। একটা ডাইনিং এবং দুটো বেড রুম। আমার রুমে একটি খাট আছে এবং একটি পড়ার টেবিল। রাজন ভাইয়া এসে পড়ার টেবিলে বসেন। আমি ভাইয়ার সাথে পরিচয় হই। ভাইয়া আমার স্কুল পড়ালেখার খোজ নিতে নিতেই মা চলে আসেন। মায়ের পরণে সালোয়ার কামিজ। সাদা একটা সালোয়ার আর কালো পায়জামা। আর কালো ওরনা। মাথায় কাপড় দেন নি কিন্তু একদম বুক ঢেকে এসেছেন। মা এসে রুমে ঢুকতেই রাজন ভাইয়া দাঁড়িয়ে সালাম দেন মা কে। এরপর মা খাটে বসেন এবং রাজন ভাইয়ার সাথে সব বিষয় নিয়ে আলাপ করতে থাকেন। কবে আসবে সে, কি পরাবে ইত্যাদি। এর মধ্যেই হঠাত মায়ের ফোন আসে। মা রাজন ভাই কে একটু ইশারা দিয়ে ফোন টা রিসিভ করে কথা বলতে থাকেন। তখন আমিও অন্যমনস্ক হয়ে এদিক সেদিক তাকাতে তাকাতে রাজন ভাইয়ার দিকে তাকাতেই আমি একটু থমকে যাই।
রাজন ভাইয়া মায়ের হাতের দিকে এক নজরে তাকিয়ে আছেন এবং ঘন ঘন ঢোক গিলছেন। মায়ের ফর্সা হাতে একটু হালকা লম্বাটে আঙ্গুল। বাম হাতে নখ আছে একটু লম্বা , ডান হাতে নেই। মা ডান হাত দিয়ে ফোন কানে দিয়ে আছেন আর বাম হাত তার কোলের উপর রেখে দিয়েছেন। এবং রাজন ভাই এক দৃষ্টি তে মায়ের হাতের দিকে তাকিয়ে আছে। এই দৃষ্টি টা একটু অন্যরকম। মনে হচ্ছে রাজন ভাই মায়ের হাতের সব আঙ্গুল গুলো পরখ করছেন। এবং কিছু ভিন্ন একটা ভাবছেন। এরপর তার চোখ চলে যায় নিচের দিকে মায়ের পায়ের কাছে। মায়ের পা বেশ সুন্দর। ফর্সা পাতা, সাদা আঙ্গুল আর হালকা চ্যাপ্টা নখ। নীল নীল ভেইন গুলো যেন তাকিয়ে আছে এমন লাগে। মা পা দুটোকে এক জায়গায় করে বসে ছিলেন এবং পায়ের আঙ্গুল হালকা নাড়াচারা করছিলেন। রাজন ভাই মায়ের পায়ের দিকে তাকিয়ে ঘন ঘন নিঃশ্বাস ফেলতে লাগলেন। এবং এটা দেখেই আমি গরম হয়ে গেলাম কেন যেন, আমার ধন আস্তে আস্তে দাঁড়িয়ে গেল। এ এক আজব অনুভুতি। রাজন ভাই তাকিয়েই আছে পা দুটোর দিকে। যেন সে প্রত্যেক্টা আঙ্গুল এবং প্রত্যেকটা নখ পরখ করছে। মা এর ফোনে কথা শেষ হয়ে যেতেই সে আবার ঠিক হয়ে বসে। এবং মায়ের সাথে কথা শেষ করে বিদায় নেয়। আমার সাথেও বিদায় নেয়। কাল থেকে আসবে বলে।
সেদিন রাতে আমি সারারাত মায়ের হাত আর পায়ের দিকে তাকিয়ে থাকি। কেমন যেন অদ্ভুত লাগছে। কি সুন্দর আঙ্গুল গুলো। খাওয়ার টেবিলে বাবার সাথে খেতে বসে খেতে খেতে দেখতে থাকে মা কাজ করছে। তার আঙ্গুল গুলো দেখতে থাকে। আমার ধন আস্তে আস্তে গরম হতে থাকে। খাবার পর মা তার রুমে বসে টিভি দেখছিলেন। আমি তার পাশে টিভি দেখার ভান করে বসি এবং তার পায়ের দিকে তাকিয়ে থাকি। এই পায়ের দিকেই কেমন একটা নজরে তাকিয়ে ছিলেন রাজন ভাই। তিনি কি এই পা তে কিছু করার কথা ভাবছিলেন? এই হাতে? কি করতেন? হাত দিতেন নাকি???
আমি বিছানা তে শুয়ে চোখ বন্ধ করে ভাবছিলাম এইসব এবং নিজের অজান্তেই নিজের ধন টা ডলতে থাকি। উফফ এত ভাল কেন লাগছে! বুঝতে পারছি না। সেদিন রাতে এসব ভেবেই কাটিয়ে দেই।
পরদিন রাজন ভাইয়া এসে পরাতে শুরু করে আমাকে। কিছুদিন এভাবে চলে। মা খুব একটা আসেন না এই রুমে রাজন ভাই আসলে। তিনি তার রুমে থাকেন বা রান্নাঘরে কাজ করেন। একদিন চা দিতে এসেছিলেন এবং যথারীতি আমি দেখলাম সে মায়ের হাতের দিকে তাকিয়ে ঢোক গিলছেন। মা যখন চলে যান মায়ের পিছনের দিকে তাকিয়ে থাকেন। তো এভাবেই চলছিল হঠাত একদিন রাজন ভাই জিজ্ঞাসা করে,
-         আন্টি কোথায়? দেখছিনা যে।
-         মা বোধ হয় তার রুমে টিভি দেখছেন।
-         ওহ। আচ্ছা। আন্টি কি বের টের হন না?
-         হ্যা হয় কিন্তু কম।
আমি কেন জানি বুঝতে পারি রাজন ভাইয়ের আমার মায়ের প্রতি একটা ভয়ানক আকর্ষণ আছে। আমি কেন জানি সেটা আরেকটু জানতে চাচ্ছিলাম। তিনি আসলে কি ভাবেন! কিন্তু কিভাবে কি বলবো বুঝতে পারছিলাম না। রাজন ভাইয়া আমাকে পরাচ্ছেন কিন্তু আমার মন অন্য দিকে।
আমি এরপর হঠাত বললাম,
-         মা খুব একটা বের হয় না বাসা তেই থাকে। এমনিতে কেনাকাটা করতে বের টের হন।
-         ওহ আচ্ছা। কি কেনেন এমনিতে?
-         এই জামা কাপড়, স্যান্ডেল।
-         ওহ আন্টি কি সব সময় ই সালোয়ার কামিজ ই পরেন?
-         হ্যা। সব সময় ই। বাসাতেও।
-         ওহ। আচ্ছা।
-         এমনিতে বাসায় একটু হালকা সালোয়ার পরেন, বাহিরে গেলে ভারী।
-         হালকা বলতে?
-         মানে এই একটু পাতলা কাপড়ের।
-         ওহ আচ্ছা। এমনিতে আন্টি কি সাজ গোজ কম করেন?
-         হ্যা এইতো যেভাবে দেখেছেন সেভাবেই থাকে।
-         এমনিতে হাত পায়ে নেইল পলিশ দেয়া বা এইরকম কিছু?
-         পায়ে একবার নেইল পলিশ দিয়েছিলেন সেটা অনেক আগে কারো একটা বিয়েতে।
-         ওহ আচ্ছা। কি কালার দিয়েছিলেন?
-         কালো মনে হয়।
-         আন্টিকে লাল নেইল পলিশে বেশি মানাতো।
কথা গুলো বলতে বলতে আমি যেন কাপছিলাম, খুব অদ্ভুত ভাল লাগছিল, ধন পুরো টান টান হয়ে আছে আমার।
-         লাল নেইল পলিশে দেখিনি মাকে আসলে।
-         মনে হয় আমি আসলে জানিনা। হতে পারে।
-         আচ্ছা।
এরপর আর কোন কথা হয়নি আমাদের। আমরা আবার পড়াতে মন দেইকিন্তু এই আলাপে দুজনেইই একটু অন্য দিকে মন চলে গেছে সেটা বুঝতে পারি।
চলবে।
[+] 7 users Like Adib khan's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
সেদিন রাজন ভাইয়া চলে যাবার পর আমি রাতে পরছিলাম। মা একটা হলুদ সালোয়ার আর সাদা পাজামা আর সাদা ওরনা পরে ছিলেন। আমার রুম গুছিয়ে চলে যাবার সময় আমি বলি,
-         মা
-         হ্যা বল।
-         তোমার লাল নেইল পলিশ আছে?
-         আছে মনে হয় কেন?
-         দিতে পারো তো। কেমন খালি খালি লাগে তোমার হাত পা।
-         হেট। এখন আর বয়স আছে নাকি।
-         বয়সের কিছু নেই। এমনি তে দিতে পারো, ভাল লাগে তোমাকে।
-         নাহ হাতে নেইল পলিশ দিলে কাজ করা ঝামেলা।
-         পায়ে তো দিতে পারো।
মা দাঁড়িয়ে নিজের ফর্সা পা দুটর দিকে তাকায়।
-         দেখি। সময় পেলে দিবোনে।
-         আরে দিও। ভাল লাগবে। তুমি তো এমনি তে সাজ গোজ খুব বেশি করোনা।
-         হয়েছে আমাকে নিয়ে এত না ভেবে পড়ায় মন দে।
মা চলে যান। আমি কিছু ক্ষন মায়ের বিষয়ে আজকে রাজন ভাইয়ের সাথে হওয়া আলাপ টা চিন্তা করি। ধন টা পুরো গরম হয়ে আছে। মাল ফেলা শিখেছি সিক্সে থাকতেই। কিন্তু সব সময় নায়িকা বা বান্ধবিদের কে ভেবেই ফেলেছি। কিন্তু ইদানিং মায়ের কথা ভাবতেই খালি মাল ফেলতে ইচ্ছা করে। তাহলে কি??? জানিনা মাথা কাজ করছেনা। এসব ভাবতে ভাবতেই রাত পার হয়ে যায়। পরদিন স্কুলে যাবার আগে মাকে বলি,
-         নেইল পলিশ দিও কিন্তু।
-         এই যা তো স্কুলে যাহ। বাঁদর।
স্কুল সেরে বাসায় ফিরে আমি সবার আগেই মায়ের কাছে যাই। মা রান্নাঘরে রান্না করছেন। মায়ের হাতের দিকে তাকাই। নাহ মা দেন নি নেইল পলিশ। কিন্তু পায়ের দিকে তাকাতেই আমার ধন গরম হয়ে যায়। মা একটা হালকা লাল রঙের নেইল পলিশ দিয়েছেন। কি সুন্দর লাগছে ফর্সা পা দুটো। মন চাচ্ছে এখনি......... শিট। তার মানে কি আমি আমার মাকে নিয়ে ভাবছি। আমি রুমে চলে যাই।
সেদিন সন্ধ্যাতে আবার রাজন ভাই আসে। পরতে বসি আমি। তিনি আমাকে পরাচ্ছেন। আমিন হঠাত বলি।
-         ভাইয়া একটা জিনিস দেখবেন?
-         কি?
-         দাড়ান আপনি বসুন আমি আসছি।
আমি মায়ের রুমে যাই। মা আএকটা লাল রঙের সালোয়ার কালো পাজামা আর লাল ওরনা পরে বসে টিভি দেখছেন। আমি মাকে বলি রাজন ভাইয়াকে চা দিতে। মা উঠে রান্নাঘরে যায়।
আমি গিয়ে আবার বসি টেবিলে। রাজন ভাইয়া বলে,
-         কই কি দেখাবে?
-         দাড়ান দেখবেন একটু পর ই।
আমরা চুপ করে কয়েক মিনিট বসি। এমন সময় মা চা নিয়ে আসে। রাজন ভাইয়া সালাম দেয় মাকে। মা হেসে জিজ্ঞাসা করে, “ কেমন আছো?” রাজন ভাইয়া ভাল বলে নিচে তাকাতেই সে দেখে মায়ের পায়ে লাল নেইল পলিশ। তার চোখ বড় বড় হয়ে যায়। শ্বাস ঘন হয়ে যায়। মা চা রেখে চলে যান কিন্তু রাজন ভাইয়া মায়ের পায়ের দিকে তাকিয়ে থাকে। ফর্সা পায়ের লাল আঙ্গুল গুলো।
মা যেতেই বলেন,
-         শিট তুমি আন্টি কে বলেছো?
-         না ওভাবে বলিনি এমনি বলেছি যে নেইল পলিশ দিতে। হাতে দিলে কাজ করা যায় না তাই পায়ে দিয়েছে। সুন্দর লাগছে আসলেই। আপনি ঠিক ই বলেছেন।
-         হ্যা আন্টির হাত পা অনেক সুন্দর।
-         হ্যা আমি প্রায় ই তাকিয়ে থাকি।
-         আন্টি এমনিতে অনেক সুন্দর। যে কোন পুরুষ ই চাইবে তাকে।
-         তাই? কেন? মা তো তেমন আহামরি সুন্দর কি?
-         হ্যা তবে? আন্টির চেহারা , ঠোট ঘাড় গলা সব সুন্দর।
-         আমি ওভাবে দেখিনি আসলে।
-         তুমি তো দেখবে না স্বাভাবিকঅন্য রা দেখবে।
-         আচ্ছা। আর কি সুন্দর মার?
-         আমি তো খালি হাত পা, ঠোট ঘার ই দেখেছি। আর আন্টির ব্যাক সাইড ও জোশ।
-         ব্যাক সাইড বলতে?
-         মানে......[ আস্তে করে] পাছা বলি যেটাকে আমরা।
আমার ধন পুরো দাঁড়িয়ে তখন নেই অবস্থা। পাছা, মার পাছা। শুনেই আমি গরম হয়ে আছি।
-         পাছা কিভাবে দেখলেন?
-         দেখিনি তো ওই জামার উপর থেকে আন্দাজ।
-         কি আন্দাজ করলেন।
-         বেশ বড় আর নরম হবে।
-         নরম কিভাবে বুঝলেন।
-         দেখবে আন্টি হাটলে থল থল করে কাঁপে। তার মানেই নরম। আন্টি হয়ত বাসায় প্যান্টি পরেনা। না?
-         না মনে হয়।
-         ব্রা কি পরে?
-         সেটা তো ভাইয়া বলতে পারবোনা।
-         মানে দেখনি কখনো?
-         না ওভাবে তো দেখিনি কখনো।
-         মানে আন্টিকে জামা পাল্টানোর সময় অথবা অন্য কোন ভাবে
-         ণা ভাইয়া। মা সব সময় বাসায় একদম রেখে ঢেকে রাখে তো। ওভাবে দেখিনি কখনো।
-         আচ্ছা তুমি রাগ হচ্ছোনা তো এই বিষয়ে আমরা কথা বলছি যে?
-         নাহ ভাইয়া। আমার ভাল লাগছে দেখেই তো বলছি।
-         ওহ আচ্ছা। আন্টির কিছুই কখনো দেখোনি?
-         নাহ ভাইয়া।
-         ইচ্ছা আছে?
-         হ্যা তা তো এখন করছেই।
-         চেষ্টা করলে দেখতে পারবা। অন্তত ব্রা পরে কিনা বাসায় আর পরলেও কি কালার সেটা দেখতে পারবা।
-         কিভাবে ভাইয়া?
-         শুনো আন্টি অনেক রক্ষন শীল এটা বোঝা যায়। কিন্তু যতই রক্ষণ শীল হোক না কেন বা যতই রেখে ঢেকে রাখুক না কেন বাসায় কখনো না কখনো কিছু একটা দেখা যাবেই। অন্তত ক্লিভেজ তো দেখা যাবেই।
-         কিভাবে ভাইয়া?
-         শুনো আন্টি ঘরের কাজ করেন না?
-         হ্যা ভাইয়া।
-         ঘরের কাজ যখন করেন তখন আন্টির আশ পাশে থাকবা আর বুকের দিকে তাকিয়ে থাকবা। তাহলেই দেখতে পারবা।
-         আচ্ছা ভাইয়া কালকেই চেষ্টা করবো।
-         হ্যা। আমাকে জানিও কি ফল আসে।
-         হ্যা অবশ্যই ভাইয়া। আচ্ছা ভাইয়া।
আমাদের মধ্যে আর কথা হয় না সেদিন। রাজন ভাইয়া চলে যায়। সেদিন সারা রাত আমি শুয়ে শুয়ে ধন ডলেছি আর মার কথা ভেবেছি। রাজন ভাইয়া যেভাবে মার কথা বলছিল উফফফ।
পরদিন স্কুলে যাবার আগে আগে উঠে বাসায় ঘুরু ঘুর করতে থাকি। বাবা বাসায় নেই। মা এর কাছে গিয়ে দেখি মা একটি হলুদ সালোয়ার আর সাদা পাজামা পরা বুকের উপর হলুদ ওরনা পরে রান্নাঘরে আমি রান্নাঘরে গিয়ে দারালাম এবং কথা বলার ছল করে মায়ের দিকে তাকিয়ে তাকে দেখতে লাগ্লাম। মায়ের মাথার চুল ঘেমে লেগে আছে কপালে। গলায় ঘাম জমে আছে। মা বসে শাক কাটছেউকি ঝুকি মারতে লাগলাম। নাহ। মা একদম পুরো ওরনা পেঁচিয়ে আছে। কিছুক্ষন দাঁড়িয়ে আর কোন কিছু না দেখে রুমে গেলাম। কিছুক্ষন বসে থেকে আবার উঠে গেলাম । মা দেখলাম তার রুমে বাথরুমে গেলেন। দরজা চাপিয়ে কল ছেরে দিলেন। বুঝলাম মা কাপড় ধুচ্ছে। আমার মাথায় ঘুরছে রাজন ভাইয়ের কথা গুলো। দেখতেই হবে আমাকে। কি করবো বুঝতে পারছিলাম না। এরপর ভাবলাম বাথরুমে ঢুকে পরবো কি? নাহ মা রাগ হবে। ওই বাথরুমে সচরাচর আমি যাই না। তাহলে আর কি করা যায় ভাবতে ভাবতেই মাথায় একটা বুদ্ধি এল। আমি হেটে মার বাথরুমের সামনে গিয়ে দাঁড়িয়ে ডাকলাম ,
-         মা, মা।
-         কি হয়েছে?
-         একটু কথা আছে।
-         কি কথা?
-         টাকা লাগবে।
-         কেন?
-         আরে টাকা লাগবে।
-         কি বুঝতে পারছিনা।
-         আরে শুনতে পারছনা?
আমি আস্তে করে দরজা হালকা খুলে বললাম , টাকা লাগবে। মা ভিতর থেকে বললো কিসের টাকা? আমি বললাম স্কুলে সিটি খাতা কিনবো। মা বললো, তোর কথা বুঝতে পারছিনা। দরজা খুলে বল। আমি আস্তে আস্তে দরজা খুলে ভিতরে তাকালাম। দেখলাম বাথরুমে কল চলছে। বালতি তে পানি পড়ছে। মা হাটু গেড়ে বসে আছে। তার পরনে ওরনা নেই কোন। তার শরীরে পানি লেগে আছে। যেন চক চক করছে। এই প্রথম মায়ের দুধের শেপ আমি দেখতে পেলাম। বেশ গোল গোল আর ভরাট। মায়ের বুকের কাছে পুরো ধব ধবে ফর্সা। চেইন টা বুকের উপর পরে আছে। লাল নেইল পলিশ দেয়া পা দুটো পানি তে ভিজে আছে। আমি বললাম,
-         টাকা লাগবে। সিটির জন্য।
মা হাত দিয়ে কপাল মুছে বললো, সেটা এখনি লাগবে?
আমি বললাম, হ্যা। মা বলল ড্রেসিং টেবিলের উপর তার পারস টা আনতে। আমি হেটে গেলাম পার্সের কাছে। আমাড় ধন মনে হচ্ছে ফেটে যাবে। পারস নিয়ে মাকে দিয়ে আমি বাথরুমের একটু ভিতরে দারালাম। মা পারস থেকে টাকা বের করছেন । আমি একটু সামনে এগোতেই দেখি মায়ের সালোয়ারের গলা টা হা হয়ে আছে। এবং এক জোড়া দুধের ভাজ মানে ক্লিভেজ বের হয়ে আছে। মার মনে হয় সেদিকে খেয়াল নেইআমার হাত পা কাপছে। ফর্সা ধব ধবে সাদা মসৃণ দুধ দুটো এক হয়ে আছে। হালকা ছোট তিল আছে কিছু। আর একটা কালো ব্রা এর কিছু অংশ দেখা যাচ্ছে। আমার হাত পা কাপা শুরু হলো। আমি আরেকটু দেখতে এগোতেই মা টাকা বের করে আমার হাতে দিতে ঘুরলেন আমি চোখ ঘুরিয়ে নিলাম। মা টাকা টা দিয়েই হঠাত কিছু একটা ভেবে এক হাত দিয়ে তার সালোয়ারের বুক চেপে ধরলেন।
আমি টাক নিয়ে বের হয়ে রুমে এসে আর পারলাম না। ধন বের করে খেচতে শুরু করলাম। উফফফ কি সুন্দর। কি ফর্সা। আমার মা তো একটা মাল পুরো।
- চলবে
[+] 10 users Like Adib khan's post
Like Reply
#3
দারুন, ভাই বড় বড় আপডেট চাই। মাঝপথে থেমে যেয়েন না
Like Reply
#4
দাদা আপডেট বড় করে দিয়েন সাথে কিছু নোংরামিও
Like Reply
#5
update kbe diben vai, r partesi na, sei vai sei, apnar lekhai jadu ase, salute bro❤️❤️❤️❤️❤️❤️,take love from India????
Like Reply
#6
Valo laglo
Like Reply
#7
Dada golpotar chahida barse, update ta din
Like Reply
#8
সেদিন স্কুল থেকে এসে দেখি মা একদম ওরনা পেচানো। মা হয়ত টের পেয়েছেন আমি তার কিছু দেখে ফেলেছি। সেদিন রাতে মা বাবা এক চাচার বাসায় যান ঘুরতে। আমি একা। রাজন ভাইয়া আসতেই আমি টেবিলে বসে বলি,
- ভাইয়া আমি দেখেছি।
- কি কি?
- মা বাসায় ব্রা পরেন।
- তাই কেমন ব্রা?
- অত তো দেখিনি কিন্তু দেখেছি কালো ব্রা।
- তাই কিভাবে বলবে?
আমি ঘটনা বলতে শুরু করি। আর এক পর্যায় রাজন ভাই বলেন , তোমার মায়ের একটা ছবি দেখাবে?
আমি আমার লেপটপ নিয়ে আসি। সেখানে একটা ফোল্ডারে মায়ের আমার কিছু ছবি আছে। আমি সেগুলো দিলে রাজন ভাই কয়েক টা ছবি সরিয়ে মায়ের গ্রামে হাফ তোলা একটা ছবি বের করেন এবং জুম করেন। আর বলেন, এবার বলো।
আমি বলতে শুরু করি। এবং ভাইয়া ছবি দেখতে দেখতে তার প্যান্টের চেইন খুলে তার কালো লম্বা ধন টা বের করেন। আর আমাকে বলে, তুমি এটা করতে করতে বল। আমিও আমার ধন বের করে ডলতে ডলতে আজকের বাথরুমের কথা বলতে থাকি। ভাইয়া আমাকে জিজ্ঞাসা করে, মা কি রঙের সালোয়ার পরা ছিল, কতটুক দুধ দেখেছি, নরম না শক্ত দুধ, মার পা কিভাবে রাখা ছিল ইত্যাদি ইত্যাদি। এগুলো বলতে দেখি আমি হারিয়ে গেছি অন্য জগতে। আমি ভাইয়া কে জিজ্ঞাসা করলাম ,
- ভাইয়া আপনি মাকে ভেবে মাল ফেলেছেন?
- হ্যা অবশ্যই প্রথম দিন দেখে আমি বাসায় গিয়েই ফেলেছি।
- কি ভেবে ফেলেছেন?
- প্রথম দিন ফেলেছি আন্টির পা আর পাছা ভেবে। আন্টির ফর্সা পা দুটো যে সুন্দর আর তার পাছা একদম নরম।
এগুলো শুনতে শুনতেই আমার মাল চলে আসে। আমি চোখ বন্ধ করে ভাবতে থাকি মার কথা। আর মার সেই ফর্সা দুধ গুলো আমার চোখে ভেসে ওঠে আর আমার মাল আউট হয়ে যায়। আমি চোখ খুলে দেখি রাজন ভাইয়া মার ছবির দিকে এক নজরে তাকিয়ে আছে আর গল গল করে মাল আউট করছে।
সেদিন এক সাথে মাল ফালানোর পর আমি আর রাজন ভাই বসে কথা বলছিলাম। রাজন ভাইয়া আমাকে বুঝালো ইনসেস্ট কি ইত্যাদি। এরপর আমাকে বললো,
- আন্টি যখন জামা পালটায় তখন একটু চেষ্টা করবা দেখার তাহলেই দেখতে পারবে। ইশ আমিও যদি একটু ক্লিভেজ দেখতে পেতাম।
- তা তো ভাইয়া একটু টাফ তবে দেখি।
- শুনো আন্টি একটা মাল। একদম দেশি মাল। তাকে সবাই চুদতে চাবে।
- কেন ভাইয়া?
- কারণ আন্টির সব সুন্দর। এমন মহিলা তো পাওয়া যায়না। ভেবে দেখো আন্টির চুল, চেহারা, দুধ , পাছা, হাত পা সব সুন্দর। সব কিছু একদম চেটে খাবার মত।
- আচ্ছা। হ্যা আমার ও এখন তাই ই মনে হয়। ভাইয়া পরশু আমরা গ্রামের বাড়ি যাচ্ছি। সেখানে কিছু দেখা যাবে কিনা।
- কি বলো। পারফেক্ট জায়গা। তুমি যেটা করবা গ্রামে আন্টির সাথে সাথে থাকবা। বিশেষ করে গোসলের সময়। গ্রামে তেমন গোসলের জায়গা নেই তাই একটা ভাবে দেখতে পারবা ই। তুমি আমাকে ফোন দিও আমি সব বলএ দিবো।
সেদিন ভাইয়া চলে যায়। মা বাবা রাতে বাসায় আসেন।। আমি সারারাত বসে বসে মাকে দেখি। তার ঘার, তার পাছা, হাত পা। সব। এভাবে আমাদের গ্রামে যাবার দিন চলে আসে। একটা বাসে বাবা টিকেট কেটে দিয়েছেন। বাবা যাবেন না অফিসের কাজে। আমরা যাবো আমাদের দাদা বাড়ি। ভোরে আমাদের বাস। মা আর আমাকে বাসে তুলে দেন বাবা। মার পরনে একটা লাল সালোয়ার, সাদা পাজামা, কালো ওরনা মাথায় পেচানো । পায়ে একটা আঙ্গুল ঢাকা স্লিপার। আমরা বাসের মিডেল সিটে বসি। আমি জানালার পাশে মা আমার পাশে। আমাদের পাশের সিটে একজন মধ্য বয়স্ক। আমি দেখি লোক টা উঠবার পর ই মার দিকে বেশ কয়েক বার তাকায়। কিন্তু মার একদম সব ঢেকে রাখায় কিছু দেখতে না পেয়ে মার চেহারার দিকে কিছুক্ষন তাকিয়ে থাকে। আমার বেশ ভাল লাগে। বাস ছাড়ার পর চলতে থাকে। অনেক ক্ষন ধরে বাস চলছে। আমি গান শুনছি। এক পর্যায় দেখি মা ঘুমিয়ে গেছেন এক পায়ের উপর আরেক পা তুলে। আমি লক্ষ্য করি পাশের সিটের লোক টা এই ফাকে মার দিকে তাকিয়ে আছে। একদম পুরো যেন মার চেহারা গিলে খাচ্ছে। আমার মাথায় তখন এক টা ভুত চাপলো। আমি আস্তে করে মার ডান পা, যেটা উঠিয়ে রাখা সেটার স্যান্ডেল টা পা দিয়ে হালকা ঠেলা দিতেই খুলে যায়। মার লাল নেইল পলিশ দেয়া পা টা বের হয়ে আসে। আর আমি দেখি লোক টা সাথে সাথে চোখ বড় বড় করে মার পায়ের দিকে তাকিয়ে থাকে। মার ফর্সা পায়ের আঙ্গুল গূলো সে পুরো যেন গিলে খাচ্ছে। লোক টা হয়ত মায়ের বেশ ভূশায় ভাবেইনি মা এরকম নেইল পলিশ দিয়ে টস টসা মাল হয়ে আছে। আমিও মার পায়ের দিকে তাকিয়ে প্যান্টের উপর থেকেই ধনে হাত বুলাচ্ছিলাম। উফফ। কি সুন্দর। হঠাত বাস ব্রেক করতেই মা উঠে পরে। এরপর বলে,
- স্যান্ডেল কিভাবে খুলে গেল?
- জানিনা। লুজ ছিল বোধ হয়।
- এই নেইল পলিশ দিয়ে এখন কেমন যেন অস্বস্তি লাগে।
- কেন?
- পা খোলা স্যান্ডেল পরাই যায়না। সবাই হা করে পুরো যেন গিলে খায়।
- সুন্দর লাগে তাই তাকিয়ে থাকে।
- এটা খুবইই বিরক্তি কর। ঢাকা গিয়েই তুলে ফেলবো।
আমি আর কিছু বলিনা। আমরা গ্রামে পৌছাই দুপুরে। আমাদের এক চাচা সে আমাদের নিতে আসেন। আমাদের গ্রামের বাড়ির দুটো ঘর। একটা আমাদের তার সামনে উঠান, আরেকটা আমাদের চাচা। চাচার বয়স প্রায় ৫৯। তার ছেলে মেয়ে বাহিরে থাকে। চাচা একাই থাকে। আরেক টা ঘরে তিনটে রুম। এক রুমে আমার দাদী থাকে আরেক রুমে আমরা উঠেছি। বাসায় উঠেই আমি রাজন ভাই কে ফোন দেই। ভাই আমাকে বলে গোসল করার জায়গা, বাথরুম আর শোবার ঘর চেক করতে। আমি দেখি গোসল করার পুকুর। সেখানে একটা বস্তা দিয়ে বেড়া করা আর তেমন কিছু নেই। পুকুর টার ফাক দিয়ে দেখা যায় হালকা। আর বাথরুম কাচা পাকা। টিন দেয়া। আর মার শোবার রুম আমার দাদীর সাথে। সেটা একদম আটকানো।
আমরা ফ্রেশ হয়ে উঠানে বসি। মা একটা খয়েরি সালোয়ার পরে বসে আছে। বুকে ওরনা একদম ঢেকে রাখা। আমি মাটিতে বসে ফোন চাপছি। এমন সময় আমার চাচা আসেন। এসে মায়ের সাথে অনেক বিষয় নিয়ে কথা বলতে বলতে আমি লক্ষ্য করি তিনি বার বার মার বুকের দিকে আর পায়ের দিকে তাকাচ্ছেন। মার পায়ের লাল নেইল পলিশ তার চোখে পরেছে। দাদী এসে মার পাশে বসেন। এবং তখনি আমার চাচা বলেন,
- বউমা পায়ে লাল নখ পালিশ দিছে। ভালাই লাগতাছে না মা?
মা সাথে সাথে লজ্জায় লাল হয়ে পা দুটো এক করে ফেলেন। আমার দাদী মার পা এর আঙ্গুল গুলো ধরে বলেন, হ বউয়ের পা সুন্দার তাই ভালা দেহায়। আমার চাচা দেখি এই সুযোগে মার দিকে কামুক ভাবে তাকিয়ে থাকেন। আমার ধন পুরো টন টন করছে। এরপর সারাদিন আমরা ঘরেই কাটাই। আমি লক্ষ্য করি আমার চাচা সব সময় মার চারপাশে ঘুর ঘুর করে। আর মার পুরো শরীরের দিকে তাকিয়ে যেন চেটে খায়।
রাতে রুমে গিয়ে রাজন ভাইয়া কে বলি গ্রামের খবরা খবর। সে সব শুনে বলে, “ তোমার চাচার দিকে নজর রাখবা, তোমার চাচার হাব ভাব শুনে মনে হচ্ছে সেও তোমার মাকে খেতে চায়। আর একদম ভোরে ঘুম থেকে উঠবা। গ্রামে মহিলারা ভোরে গোসল করে তখন দেখতে পারবা কিছুনা কিছু। “ সেদিন রাতে শুয়ে কিছু মার কথা ভেবে ধন ডলে ঘুমিয়ে পরি। সকালে ঘুম ভাঙ্গে বেশ ভোরে । আমি উঠে মার রুমে গিয়ে দেখি কেউ নেই। আমার মনে পরে রাজন ভাইয়ার কথা। আমি ছুটে গেলাম। পুকুর ঘাট থেকে কথা আসছে। আমি গিয়ে বস্তার ফাক দিয়ে উকি মেরে দেখি মা আর দাদী গোসল করছে। মার পরনে লাল সালোয়ার টা আর কালো পাজামা। হাটু পানি তে দাঁড়িয়ে আছে। আমার দিকে পাশ ফিরে আছে মা। পরনে ওরনা নেই। আমার চোখ বড় বড় হয়ে গেল। মার ভরাট দুধ দুটো সালোয়াড় দিয়ে ফুলে আছে পুরো। দাঁড়িয়ে তার হাত মুখ পানিতে মুছে নিচ্ছে। এই প্রথম আমি শেইপ দেখতে পারলাম মায়ের দুধের। পুরো গোল গোল। মার শরীর হালকা ভেজা। মার সামনে দাদী কাপড় কাচছে। আমি মাকে একদম ভাল মত দেখতে লাগলাম। ভেজা ভেজা শরীরে তার ফর্সা শরীর চক চক করছে একদম। তার চুল বাঁধা। কিছু চুল লেপ্টে আছে ঘারে গালে। তারা কথা বলছে আমি শুনতে পেলাম। দাদী বলছে,
- বউ এর সিনা তো এহনো ভরা।
- মা কি যে বলেন।
- আরে হ। তুমি এইবার তো পুরা হাইজা গুইজা আইছো ভালাই লাগছে দেইখা। কিন্তু ঘরে জোয়ান ছাওয়াল আছে। এত হাজলে ওয় আবার কি ভাবে।
- না মা আপনার নাতি এইদিক দিয়ে খুব ভাল। ও ই আমারে সাজতে বলছে।
- বাহ বাহ ভালা তো। সিনার সাইজ কত এহন তোমার?
- ৩৪ মা।
- বাহ ভরাট সিনা।
আমি এগুলো শুনতে শুনতে আপন মনেই নিজের ধন হাতাচ্ছি আর মাকে দেখছি। এগুলো বলতে বলতেই মা আমার চোখের সামনে তার উপরের সালোয়ার টা খুলে ফেললো। আর বের হয়ে এলো কালো ব্রা তে ঢাকা দুটো দুধ। আমার মাথা চক্কর দিয়ে উঠলো। কালো সুতির কাজ করা একটা ব্রা তে মার দুধ ঢেকে আছে। ফর্সা দুধ দুটো হালকা ঝোলা, পুরো ভরাট গোল গোল। খুবই নরম কারণ মার একটু নড়াচড়া তেই থল থল করে কেপে উঠছিল। দুধ দুটোর উপর চেইন টা পরে আছে। আমি আর দেরী না করে ধন বের করে খেচা শুরু করলা। উফফফ কি সুন্দর ফর্সা দুধ দুটো, কিছু ছোট ছোট তিল আর নীল ভেইন জেগে আছে। আমার ধন পুরো গরম হয়ে টন টন করছে। মা সালোয়ার টা খুলে পাশে রেখে আরেকটা সাদা সালোয়ার পরে নিল। দুধ আবার ঢেকে গেল। মা একটা ওরনা পাশ থেকে নিয়ে গলায় পেঁচিয়ে আসতে শুরু করলো। আমি দৌড়ে রুমে চলে গেলাম। এরপর বিছানায় শুয়ে চোখ বন্ধ করে একটু আগে দেখা সেই অসম্ভব সুন্দর দৃশ্য টা ভাবতে লাগলাম আর খেচতে লাগলাম। ইশ দুধ দুটো যদি পুরো দেখতে পেতাম কি দারূন হত। উফফফ কি ভরাট বিশাল ফর্সা দুধ। ভাবতে ভাবতেই গল গল করে আমার এক গাদা মাল বের হয়ে গেল।
আমি এরপর রাজন ভাই কে ফোন দিয়ে কাহিনী বলতেই রাজন ভাই বললো বাসায় এলে শুনবে। সেদিন সারা দিন আমার চোখে সেগুলোই ভাসলো। মা দুপুরে দাদীর সাথে বাহিরে গেলেন। আমি একটু ঘুরে বেড়ালাম গ্রামের ভিতর এরপর বাসায় এসে দেখি মারা কেউ আসেন নি।
আমি বাসার ভিতর নিজের রুমে গিয়ে দাড়াতেই হঠাত্মায়ের রুম থেকে কোন একটা শব্দ আসছে। আমি খুব আস্তে আস্তে মায়ের রুমে উকি দিতেই দেখি আমার চাচা মায়ের একটা সালোয়ার হাতে নিয়ে নাকের সাথে চেপে ধরে ধন বের করে ডলছে, আর বলছে,
- ওরে শায়লা মাগি তোরে একবার চুদতে পারতাম। ওরে মাগি কি দুধ তোর কি পাছা। ইশশশশ। খাঙ্কি মাগি। তোরে ল্যাংডা কইরা তোরে চুদতাম মাগি। উফফফফফ।
আমার চোখ বড় বড় হয়ে গেল। চাচা এগুলো বলতে বলতে মায়ের সালোয়ার শুকছিলেন আর গল গল করে নিচে মাল ফেলে দিলেন। তিনি দেখার আগেই আমি সরে গেলাম। পুরো উত্তেজিত হয়ে আছি আমি বিশ্বাস ই হচ্ছে না যে মাকে সবাই এভাবে চায়। রাতে সারা রাত বিছানায় শুয়ে শুয়ে মায়ের দুধ দুটো ভেবে ধন হাতাচ্ছিলাম। উফফ। যদিও খুবই অল্প সময়ের জন্য সেই দুধ দুটো দেখেছি, কিন্তু সেই ফর্সা সাদা ব্রা দিয়ে ঢাকা দুধ দুটোর কথা যেন ভুলতেই পারছিনা।
সেদিন রাতের বাসেই আমরা আবার ফিরে এলাম। রাতে বাসে আসার সময় বার বার মায়ের দুধের দিকে তাকাচ্ছিলাম। উফফ কি ভরাট আর বড় দুধ দুটো।
[+] 10 users Like Adib khan's post
Like Reply
#9
Dada update kbe ashbe?
Like Reply
#10
Osadharon
Like Reply
#11
Wow darun
Like Reply
#12
Adib vai, update diben khkon?
Like Reply
#13
Update koi?
Like Reply
#14
গল্পের সব কিছুই না হয় মানিয়ে নেয়া নেয়া যায় কিন্তু কামিজ রে ভাই সালোয়ার বানায়ে দিসেন এইটা কি হইল।
“What a slut time is. She screws everybody.”
Like Reply
#15
update asbe na ar?
Like Reply
#16
Na vai, id er password ta harai felsi
Like Reply
#17
অসাধারণ লিখেছেন লেখক মহোদয়
Like Reply
#18
এই গল্পের আপডেট তো আপ পেলাম না
Like Reply
#19
osadharon suru chilo baki ta kothai pabo, update din lekhok vai
Like Reply
#20
Bai golper update koi .
Ar next part koi pabo .Osadaron akta golpo . Ai rokom golpo ami age pori nai ???
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)