Thread Rating:
  • 1 Vote(s) - 5 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
পরকীয়া
#1
Wink 
ইনটারনেট থেকে সংগৃহীত, আমার পছন্দের গল্প; 

কচি মাগীর গুদের চুলকানি
লেখক - Manoj 1955

Index




এক চল্লিশ ঊর্ধ্ব কাকু, তার মেয়ের বয়সী মেয়ের মাই চুষে, বাড়া গরম করে ছাদের উপর তার মায়ের মুখ চোদা; মেয়ের বয়সী মেয়ের গুদের পর্দা ফাটানো। পরে তার মায়ের মাই টিপতে টিপতে আর চুষতে চুষতে; তার গুদে বাঁড়া ঢুকিয়ে ঠাপ দিয়ে, গুদের ভিতরেই বাড়া চেপে ধরে মাল ঢালার Bangla Hot Choti গল্প। চোদার বাই উঠলে মেয়েরা কি ভয়ঙ্কর হতে পারে তা স্বচক্ষে দেখা ও মায়ের সামনে মেয়েকে চুদে মায়ের মুখে বীর্য ঢালার Bangla Hot Choti গল্প। 

এক কচি মাগীর গুদের চুলকানি ও তার মায়ের গুদ চোদার পর আরেকটা কচি মাগী ও তার মায়ের গুদের জ্বালা মেটানোর পারিবারিক চোদাচুদির Bangla Hot Choti গল্প।

Disclaimer
গল্প একটা অলীক বস্তু । অন্যথায় নির্দেশিত না হলে, এই গল্পের সমস্ত নাম, চরিত্র, পেশা, স্থান এবং ঘটনা হয়; আমার কল্পনার ফসল, বা কল্পিতভাবে ব্যবহৃত। প্রকৃত ব্যক্তি, জীবিত বা মৃত, বা প্রকৃত ঘটনাগুলির সাথে কোন সাদৃশ্য থাকা, সম্পূর্ণরূপে কাকতালীয়। এই গল্পটি প্রাপ্তবয়স্কদের জন্য। 

বাবা মা, ভাই বোন বৌদি, ননদ সবাইকে নিয়ে এই পারিবারিক অজাচার গল্প। অ্যাডাল্টারি বা পরকিয়া এবং ইনসেস্ট বা অজাচার গল্পে কারোর যদি আপত্তি থাকে, তাহলে অনুগ্রহ করে, 



আর নিচে নামবেন না।


এটাই আপনার সীমানা




Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
কচি মাগীর গুদের চুলকানি – ১

আমি তপন চক্রবর্তী, বয়স ৪০, ব্যাঙ্কের এক্সটারনাল অডিট করি, আজ থেকে চার বছর আগেকার কথা লখনৌতে অডিট করতে এসেছি। আমাদের লখনৌ ব্রাঞ্চের ম্যানেজার একজন বাঙালি, তিমির ঘোষ ।

আমার কাজ প্রায় শেষ হয়ে এসেছে; তাই আগামি পরশু ট্রেনের টিকেট বুকিং করা আছে। তিমির বাবু বললেন, 

- তিনদিন ধরে একসাথে আমরা কাজ করছি; কাজও শেষের দিকে, কিন্তু একবারও আপনার সাথে সে ভাবে পরিচয় করা হয়নি। উনি বললেন চলুন অফিস ছুটির সময় হয়ে এলো, আমরা দুজনে এক সাথেই বেরই যাবার পথে আপনাকে হোটেলে নামিয়ে দেব। সেই মতো আমরা দুজনে বেড়িয়ে পরলাম, একথা সেকথার পর আমি জিজ্ঞেস করলাম আপনার ফামিলিতে কজন উনি বললেন আমি আমার স্ত্রী ও এক মেয়ে ।

কথা বলতে বলতে আমরা পৌঁছে গেছি আমার হোটেলে। তিমির বাবু আমাকে নামিয়ে শুভ রাত্রি জানিয়ে চলে গেলেন। আমি কাউন্টার থেকে রুমের চাবি নিয়ে রুমে গেলাম, ফ্রেশ হয়ে নিতে বাথ্রুমে ঢুকলাম; সবে স্নান সুরু করেছি আমার মোবাইলটা বেজে উঠলো। তাড়াতাড়ি করে ভিজে গায়ে বেড়িয়ে ফোনটা ধরলাম। ওপার থেকে তিমির বাবুর গলা পেলাম।

- দুঃখিত ভাই ডিস্টার্ব করার জন্যে, ঘরে ঢোকার সাথে সাথে আমার স্ত্রী ও মেয়ে আমাকে একা দেখে জিজ্ঞেস করল, আপনাকে কেন নিয়ে আসিনি। আমার স্ত্রী পারমিতা তো বলেই দিলো তপন বাবু কে না নিয়ে ঘরে ঢুকবে না। তাই গেটের বাইরে এসে আপনাকে ফোন করছি প্লিজ তপন বাবু একমাত্র আপনিই আমাকে বাঁচাতে পারেন আপনি তাড়াতাড়ি চলে আসুন। আমি এসএমএস করছি আমার এড্রেস।

কি আর করা, রাজি হতেই হল। তিমির বাবু আমার মতই ভুলো মনের মানুষ এবং খুব ভাল মানুষ। একটু পরেই বেড়িয়ে পড়লাম। এক কাপ চাও খাওয়া হল না। যাইহোক তিমির বাবুর ফ্লাট বাড়ির কাছে পৌঁছে এদিক ওদিক দেখছি যদি কাউকে জিজ্ঞেস করা যায় কেননা রাস্তাতে তেমন কোন মানুষ নজরে পরছেনা।

ধনী বসতি এলাকাতে যেরকম হয় আরকি। সেই সময়ে তিমির বাবু পিছন থেকে ডাকলেন “তপন বাবু এদিকে” আমি এগিয়ে গেলাম ওনার দিকে বললেন “যাক আপনি বাঁচালেন আমাকে”।

দেখি তিমির বাবু অফিসের পোষাকেই আছেন। আমাকে নিয়ে ঘরে ঢুকলেন দেখি দরজা খোলাই ছিল বসার ঘারে ঢুকেই দেখলাম ওনার মেয়ে ও স্ত্রীকে। তিমির বাবু আমাদের পরিচয় করালেন – এই আমার মেয়ে ১২ ক্লাসে পড়ছে আর ইনি আমার স্ত্রী। উনি হাতজোড় করে নমস্কার জানালেন। আমাকে বসতে বলে ওরা ভিতরে গেল।

একটু পারে তিমির বাবুর মেয়ে আমার জন্যে চা ও কিছু স্নাক্স নিয়ে এলো ‘কাকু চা খাও বাবা ফ্রেশ হয়ে আসছেন আর মা রান্না করছেন’ বলে একদম আমার গা ঘেসে বসল।
ওর শরীর আর আমার শরীর একদম সেটে আছে। যাই হোক মেয়ের বয়েসি, তাই খারাপ চিন্তা ভুলে চা খেতে খেতে ওর নাম জিজ্ঞেস করতে বলল, ‘আমার নাম রমিতা ঘোষ’।
তারপর ও জিজ্ঞেস করলো ‘কাকু তোমার ছেলে আছে বাবার কাছে শুনেছি ওর নাম কি গো’ বললাম ‘তরুন, বিসিএ করছে’
শুনেই রমিতা বলল‘তোমার মতই হ্যান্ডসাম তাইনা’

বললাম আমার থেকেও ভালো দেখতে ছফুট লম্বা খুব ভালো সাস্থ্য ওর’এসব কাথার মাঝে দেখি রমিতা এত কাছে ঘেসে বসেছে যে ওর বাঁ দিকের মাই আমার হাতের সাথে চেপে বসেছে। তখন ভালো করে তাকিয়ে মাই দুটো দেখলাম।

৩৬ তো হবেই। ও আমার দৃষ্টি অনুসরণ করে দেখে বুঝতে পারলো আমি কি দেখছি।

‘ কি দেখছ কাকু’ আমি একটু ঘাবড়ে গিয়ে বললাম ‘ কই কিছু না তো’ শুনে ও বলল আমি জানি তুমি কি দেখছিলে আমার মাই তাইনা কাকু’ বলেই আর জোরে মাইটা চেপে ধরল আমার হাতের সাথে!

সোজাসুজি ‘মাই’ কাথাটা শুনে আমার ধন বাবাজী নড়েচড়ে উঠলো। এর মধ্যে আমার চা খওয়া শেষ হওয়াতে কাপটা উঠিয়ে নিয়ে আমাকে কিছু না বলেই খুব তাড়াতাড়ি ভেতরে চলে গেলো। আমার তো খুব ভয় করতে লাগলো

কি জানি ও গিয়ে আবার ওর মা-বাবাকে কাথাটা বলে দেয় যদি। আমি মাথা নিচু করে এসব নিয়ে ভাবছিলাম হঠাৎ দেখি রমিতা একদম আমার খুব কাছে এসে দাঁড়িয়েছ। আমি আমার মাথা তুলতেই ওর দুটো মাই আমার চোখের সামনে।

ও বলল কাকু কষ্ট করে দেখতে হবে না ভালো করে তাকিয়ে দেখ চাইলে হাত দিয়ে ধরেও দেখতে পার’ বলেই আমার হাত নিয়ে ওর দু মাইয়ের উপর রেখে চেপে ধরে থাকল। আমি তো ভীষণ ভয় পেয়ে হাত ছাড়াবার চেষ্টা করছি কিন্তু ও খুব শক্ত করে আমার হাত ওর মাইয়ের উপর চেপে ধরে থাকল।

আমি ওকে বললাম ‘ কি হছে এসব তোমার ম-বাবা এসে দেখলে কি বলবেন, খুব কেলেঙ্কারি হবে তুমি ছাড় আমার হাত’ বলে খুব জোর করে হাত দুটো ছাড়িয়ে নিলাম। রমিতা বলল ‘কাকু আধঘান্টার আগে মা বা বাবা কেউই আসবে না এখানে। আমাকে বললেন যে কাকুকে সাঙ্গ দাও আমরা আসছি একটু পরে; আর তুমি শুধুশুধু ভয় করছ’।

বলেই একদম আমার কোলে বসে পড়লো। আমি আরও ঘাবড়ে গেলাম। কিন্তু রমিতা আমার গলা জড়িয়ে ধরে ওর সুন্দর ঠোঁট দুটো আমার ঠোঁটে চেপে ধরে চুমু খেতে লাগলো। আর ওর বড় বড় দুটো মাই আমার বুকের সাথে চেপে বসেছে।

মিনিট তিনেক বাদে ঠোঁট ছেড়ে আমার দিকে তাকিয়ে বলল তুমি খুব ভাল আর খুব সেক্সি লাগে তোমাকে। আমার ডান হাত ওর বাদিকের মাইতে চেপে ধরে বলল “ টেপ কাকু আমার মাইটা”

এদিকে আমার বাড়া ফুলে প্যান্ট থেকে বেড়িয়ে আস্তেসতে চাইছে। রমিতা বুঝতে পেরে বলল ‘তোমার বাড়াটা তো খুব বড়ো’ বলেই প্যান্টের উপর দিয়ে টিপতে শুরু করে দিয়েছে।

আমি খুব গরম হয়ে ওকে সোফাতে চিত করে শুইয়ে দিয়ে ওর দুটো মাই খুব জোড়ে জোড়ে চটকাতে লাগলাম। ভিতরে কোন ব্রা পারেনি। টাইট টপটা তুলে দিয়ে আমি হাঁ করে ওর মাই দুটোর দিকে তাকিয়ে আছি। কি সুন্দর মাই।
এতো সুন্দর মাই আমি ছবিতে দেখেছি বাস্তবে এই প্রথম দেখছি। চিত হয়েও মাই দুটো একদম খাড়া। ছোট দুটো বোটা একদম শক্ত হয়ে গেছে, একটু কালচে লাল রঙের।

আর থাকতে না পেরে একটা মাইএর বোটা চুসতে আরাম্ভ করেছি আর রমিতা বলছে ‘কাকু আমার খুব সুসসুরি লাগছে’বুঝলাম এর আগে কারোর মুখ বা হাত পারেনি ওর মাইতে।

দশ মিনিট মতো মাই চুষলাম যদিও ছারতে মন চাইছিল না। এদিকে তো আমার খুব ভয় করছিলো যদি ওর ম-বাবা এসে পরে। রমিতা এবার সোজা হয়ে বসে আমাকে জড়িয়ে চুমু দিয়ে বলল ‘কাকু আমার মাই চুষে তো প্যান্টি ভিজিয়ে দিয়েছ, মাই চোষাতে এত আরাম জানলে কাউকে দিয়ে মাই আগেই চোষাতাম’।

ওর হাত কিন্তু আমার বাড়া টিপতে বাস্ত্য।

‘কাকু তোমার ভেজেনি?’

বললাম আমারও ভিজেছে রে।

‘কাকু তোমার বাড়াটা খুব মোটা আর বড়, আমার মা যদি একবার দেখে তো ঠিক নিজের গুদে ঢুকিয়ে নেবে’।

আমি বললাম, তুই কি করে জানলি যে মা আমার বাড়া ওর গুদে ঢোকাবে?

বলল, ‘ আমি জানি বাবা মাকে ভাল করে চুদতে পারেনা আর মা বাবার এক বন্ধুর কাছে চোদে, বাবার বন্ধু শ্যামল কাকুর মেয়ে আমার সাথে পড়ে ওই বলেছে আমাকে’। ‘কাকু তুমি আমাকে চুদে দেবে’ আমি বললাম এখন কি করে হবে।

রমিতা বলল ‘ তুমি আজ আমাদের বাড়ি থেকে যাও রাতে। ঠিক আমি তোমার কাছে চলে আসব, তবে আমার আগে মার গুদে তোমার বাড়া যেন না ঢোকে বলে রাখলাম, আমার মা যা সেক্সি ঠিক চলে আসবে তোমার কাছে’।
বাকিটা পরের পর্বে …..


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply
#3
কচি মাগীর গুদের চুলকানি – ২
লেখক - Manoj 1955

আমি বললাম কি ভাবে তোমাদের এখানে থাকবো?

বলল, ‘ সেটা আমি ঠিক মানেজ করবো তুমি কিছু ভেবনা’।

আমরা যখন এসাব কথা বলছি ভিতর থেকে রমিতার মা ডাক দিলেন’রমি একবার শুনে যা মা’

ডাক শুনে আমাকে বলল, ‘ তুমি বস আমি শুনে আসি কি জন্যে ডাকছে’ বলে রমি চলে গেল। একটু পরে রমির মা বনানী এলেন, ‘ কি খুব বোর হছেন তাইনা, আমার মেয়ে খুব জালাছে আপনাকে’।

আরে না না ও তো খুব শান্ত মেয়ে খোজ নিচ্ছিল আমার বাড়িতে কে কে আছে, কলকাতার কোথায় থাকি, এইসব আরকি। উনিও খুঁটিয়ে সব জেনে নিলেন আমার কাছ থেকে। বললেন ‘আজ রাত টা এখানে থাকুন না সবাই মিলে জমিয়ে আড্ডা দেওয়া যাবে, কাল শনিবার রমির স্কুল নেই, তিমিরেরও ছুটি,।

বললাম আমার কালকে ট্রেন টিকিট বুক করা আছে। শুনে বললেন, 
  • ‘কাল কখন’?
  • রাতে ১০.৩০।
  • তাহলে তো ঠিক আছে সকালে হোটেল ছেড়ে চলে আসবেন এখানে তিমির আপনাকে পৌঁছে দেবে রাতে’। 
এসব কথা বলার পর বনানির দিকে ভাল করে তাকালাম। বেশ সেক্সি মাই দুটো বেশ বড়। একটা পাতলা নাইটি পড়ে আছে। ভিতরে ব্রা নেই একটু ঝুলে গেছে মাই দুটো। হয়ত বেশি বড় হবার জন্য।

বনানি বেস বুঝতে পারল যে আমি কি দেখছি। বলল, 
  • ‘রাতে থাকলে ফ্রীতে আমাকে পাবেন যদি চান’। … আমি তো অবাক ওর কথা শুনে, বললাম 
  • তিমির তো আছে আমাকে কেন? 
  • ‘ওকে দিয়ে ঠিক সুখ হয়না ওরটা ভীষণ ছোটো আর অল্পেতেই ঝরে যায়, আপনার টার সাইজ কতো, নিশ্চয় বেশ সময় ধরে করেন’।
  • বললাম, সাইজে কোনদিন মাপিনি আর পনের মিনিটের বেশি থাকতে পারি।
  • আপনার টা খুব দেখতে ইছে করছে, দাঁড়ান দেখে আসি আমার মেয়ে কোথায়’। 
  • … বলে উঠে গেলেন।
আমি দেখলাম ওর পাছার দুলুনি দেখেই আমার বাড়া আবার শক্ত হতে শুরু করল। পাঁচ মিনিট পরে এসে বললেন, 
  • ‘না এখানে হবে না’। … আমাকে জিজ্ঞেস করলেন 
  • আপনি সিগারেট খান?’
  • হাঁ। … বলার সাথে সাথে আমার হাত ধরে উঠিয়ে বললেন 
  • 'চলুন ছাদে গিয়ে সিগারেট খাবেন’

বলে হাত ধরে আমাকে নিয়ে চললেন ছাদের দিকে। সিঁড়ীতে পাশাপাশি ওঠার সময় ওর বাদিকের মাইটা আমার গায়ে চেপে ধরে উপরে উঠতে লাগলেন আর আমার বাঁড়াটা হাত দিয়ে চটকাতে লাগলেন।

বললেন, ‘বাঃ আপনার জিনিসটা বেশ বড়, আমার ভিতরে ঢুকে খুব সুখ দেবে’।

ছাদে পৌঁছে আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে শুরু করলেন আর এক হাত দিয়ে আমার বাঁড়াটা বের করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। বললেন 
  • ‘আমার মাই দুটো কি আপনার পছন্দ নয়’?
  • আরে না না খুব সুন্দর আপনার মাই দুটো।
  • ‘তবে টিপছেন না কেন টিপুননা ভালো কোরে’.
  • আমার ভীষণ ভয় করছে যদি আপনার মেয়ে বা তিমিরবাবু দেখে ফেলেন।
  • আপনি আপনার কাজ করুন ওদিকটা আমি সামলাবো’।
এরই মধ্যে আমার বাড়া বের করে ফেলেছেন। হাঁটু গেড়ে বসে বাড়াটা চুসতে শুরু করে দিয়েছেন। আগে মেয়ের মাই চুষে বাড়া গরম ছিল এখন মায়ের বাড়া চোষাতে আমার শরীর ভীষণ রকম হট হয়ে গেছে।

আমি বনানির মুখেই ঠাপাতে লাগলাম। ভীষণ আরাম করে চুষছে আমার বাঁড়াটা। মাঝে মাঝে বিচিও চুষছেন। আমার মুখ দিয়ে সুখের আওয়াজ বের হচ্ছে। বনানি মুখ থেকে বাড়া বের কোরে বললেন’ ওহ কি দারুন জিনিষ আপনার, একবার এখানেই চুদে দিন না আমাকে’।

বললাম এখন নয় রাতে তো থাকছি তখন যা করার করবো। শুনে বললেন, ঠিক আছে তাহলে বাড়ার রস তো খাওয়াতে পারবেন এখন’।

আমি রাজি হওয়াতে আবার বাড়া মুখে নিয়ে চুসতে লাগলেন। আমিও মুখ চুদতে লাগলাম চোখ বন্ধ করে। আমার মাল বেরোবার সময় এগিয়ে আসছে দেখে বললাম বনানি আমার বেরুবে মুখ থেকে বের করুন।

শুনে না সূচক মাথা নাড়ালেন। আমিও বেশ জোরে জোরে মুখে আট দশটা ঠাপ দিয়ে ওর মুখেই আমার সাব বীর্য ঢেলে দিলাম আর বনানি সবটা গিলে খেয়ে নিলেন।

উঠে দারিয়ে আমার ঠোঁটে চুমু দিয়ে বললেন, আপনার টেস্টটা খুব সুন্দর ঠিক আপনার এটার মতোই’।

বললাম, কোনটার মতো ‘আপনার এই আট ইঞ্চি ধনের মতো’। চলুন নিচে যাই যদি কেউ ছাদে চলে আসে বলে ছাদের দরজার দিকে তাকালাম তখুনি দেখলাম রমি চট করে নিচে চলে গেল।

তার মানে ও আমাদের সবটাই দেখেছে। বনানি কে কিছুই বললাম না। নিজে একটা সিগারেট বেড় করে ধরালাম দেখে বনানি বললেন, ‘আমাকে একদুটো টান দিন না’ বলেই কোন উত্তর দেবার আগেই আমার ঠোঁট থেকে নিয়ে টানতে লাগলো আর নাক মুখ দিয়ে ধোঁয়া ছারতে লাগলো। বেশ বুঝা গেল যে সিগারেট খাবার অভ্যাস আছে।

সিগারেট শেষ কোরে আমরা নিচে গেলাম। দেখলাম তিমির বাবু টিভি দেখছন আমাদের দেখেই বললেন এবার তাহলে আমাদের ড্রিংক শুরু করা যাক,আপনার চলে তো’।

বললাম খুব বেশি নয় আমি আল্প নেব।

এরই মধ্যে বনানি ড্রিংক এর সব নিয়ে হাজির। দু পেগ নিয়েই আমি বললাম আর আমি নেবনা, আপনারা চালিয়ে যান আমি সার্ভ করছি। বনানি ওর গ্লাসের মালটা জোর করে আমাকে খাওয়াতে এলে ওর ভার সামলাতে না পেরে আমি সোফাতে চিত হয়ে গেলাম।

আর বনানি আমার প্রায় বুকের উপর উঠে আমাকে মাল খাওয়াতে লাগলো। তিমির বাবুর কোন ভ্রুক্ষেপ নেই সেদিকে শুধু তাকিয়ে আছেন আমাদের দিকে। তাই দেখে বললাম, তিমির বাবু দেখুন আপনার স্ত্রী কি করছেন.

শুনে বললেন,’আরে এতে কিছু মনে করবেন না ওর নেশা হলে এরকম আনেক কিছুই করে’।

এদিকে বনানি আমার বুক থেকে আরও নিচের দিকে মানে আমার বাঁড়ার উপর বসে গুদ দিয়ে ঘোষতে শুরু করেছে। আমরা ড্রয়িং রুমে বসে মাল খাচ্ছি। রমি কে দেখছিনা দেখে জিজ্ঞেস করলাম রমিতা কোথায়ে তিমির বাবু?

‘ও ওর পড়ার ঘরে পড়ছে, চিন্তা করবেন না তপন বাবু, ও এদিকে আসবে না এখন, ও খুব বাধ্য মেয়ে আমার’।

আমি আমার দৃষ্টি সরিয়ে খুঁজতে লাগলাম রমিতাকে আর পেয়েও গেলাম ড্রয়িং রুমের বাইরে পর্দার আড়ালে ওর মুখের কিছুটা অংশ। আমার সাথে চোখাচুখি হতেই মাথা নাড়িয়ে বাঁহাতের আঙুল গোল কোরে আরেকটা হাতের আঙুল ঢুকিয়ে আগে পিছু করছে আর ওর মার দিকে ঈসারা করে না সূচক ভাবে মাথা নাড়ছে। বুঝলাম আমি যেন ওর মাকে না চুদি। আমিও মাথা নেড়ে সম্মতি জানালাম।

এদিকে বনানি আমার বাঁড়ার উপর ঘসেই চলেছ ওর গুদ। চোখ বন্ধ মুখ পুরো লাল। হাতে তখনও গ্লাসটা ধরা। ওর শরীর নড়ার তালে গ্লাসের মাল আমার পেটের উপর মানে সারা গায়ে পড়তে লাগলো।

আর আমি চুপ করে সোফাতে পরে থেকে দেখতে লাগলাম কি হয় শেষ পর্যন্ত। একটু পরে বনানি আমার বুকের উপর শুয়ে গ্লাসের বাকি মালটা আমার গলাতে উপুড় কোরে ঢেলে দিলো

আমিও গিলে ফেললাম। বনানি খুব আস্তে করে আমার কানে কানে বলল ‘ আমার গুদের জল খসল কি শান্তি লাগছে এখন’।বলে উঠে পড়ল আমার উপর থেকে তিমির বাবুকে উদ্দেশ্য কোরে ‘ নাও হাতেরটা শেষ কোরে নাও এবার খেতে দেব, আমি একটু স্নান সেরে নেই’।

বলে পাছা দুলিয়ে চলে গেলো। তিমির বাবুও আমাকে বললেন, ‘ তপন বাবু আপনি স্নান করবেন না’, বললাম, হাঁ করব তো আপনি যান আমি পারে যাচ্ছছি। তপন বাবু বললেন, ‘বেশ আমি যাচ্ছি তাহলে, আপনি টিভি দেখুন, রমি কাকুকে টিভিটা খুলে দে’।

রমি এসে বলল ‘বাপী কাকুকে আমার বাথরুমটাতে যেতে বলনা, আমার তো হয়ে গেছে স্নান করা’।

শুনে তিমির বাবু বললেন, ‘ তাহলে তো ভালই হয়, যান তপন বাবু আপনি রমির বাথরুমে গিয়ে ফ্রেস হয়ে নিন। রমি কাকুকে আমার একটা নাইট ড্রেস বেড় করে দে’, বলে উনি চলে গেলেন।


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply
#4
Rainbow 
কচি মাগির গুদের চুলকানি - ৩ 
লেখক: Manoj 1955

 – রমির বাবা চলে যেতেই রমি আমার কাছে এসে জড়িয়ে ধরে নাচতে লাগলো। আমার কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বলল, ‘চলো কাকু এবার আমাকে চুদে দাও মাকে পরে চুদবে’ বলে আমাকে ধরে নিয়ে চলল ওর ঘরে

ঘরে ঢুকে দরজা বন্ধ করে নিজের টপটা খুলে ফেলল। সাথে সাথে ওর বড় বড় মাই দুটো বেড়িয়ে লাফাতে লাগলো। নিচে স্কার্ট পরে আছে কিন্ত আমাকে দেখাল যে নিচে প্যান্টি নেই

আমি আমার প্যান্ট সার্ট খুলে জকি পরে দারিয়ে দেখছি ও কি করছে। রমি যেই দেখল আমাকে জকি পরে দারিয়ে আছি আমার কাছে এসেই ওটাকে টান দিয়ে খুলে ফেল

‘অয়াও কি বড় গো কাকু তোমার, আমার গুদে ঢুকবে, যদি কিছু হয়’ বলে রমি আমার দিকে তাকা

আমি বললাম, দ্যাখো গুদে বাড়া ঢুকলেই যদি গুদ ফাটত তাহলে তোমার মা যখন তোমাকে জন্ম দিয়েছে আমার বাঁড়ার থেকে তো তোমার শরীর অনেক বড় ছিল কই তোমার মার গুদ তো ফাটেনি, এখন ঠিকই আছে। বড় বাড়া পেলে গুদে নিয়ে চোদা

কিছুক্ষণ চুপ করে থেকে আমার বাড়া হাতে নিয়ে টিপতে লাগলো আর বলল, ‘ কাকু তুমি ঠিকই বলেছ গুদে বাড়া দিয়ে চোদালে যদি গুদ ফাটত কৈ আমার বন্ধু নিলার দাদা তো রোজ চোদে নিলাকে ওর গুদ তো ফাটেনি। আমি তোমার বাড়া আমার গুদে নেব আমার মার আগে। নাও কাকু তাড়াতাড়ি আমাকে চোদ, তোমার বাড়া ঢোকাও আমার গুদে

আমি রমিকে বললাম, তোমাকে তো চুদবই তার আগে তোমার মার মত আমার বাঁড়াটা চুষে দাও সোনা আমিও তোমার গুদ চুষে দিছি

রমি আমার বাড়া মুণ্ডীতে জিভ বোলাতে লাগলো। আমি ওর মুখটা বড় করে খুলতে বললাম। ও মুখ খুলতেই আমার বাড়া ওর মুখে ঢুকিয়ে দিলাম আর ও ধিরে ধিরে চুসতে লাগ

আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে ওর খাড়া মাই দুটো টিপতে লাগলাম। মুখ থেকে বাড়া বেড় করে বলল ‘কাকু জোরে জোরে টেপ আমার মাই, মাই টেপাতে এত আরাম এই প্রথম জানলাম

বললাম যখন গুদে বাড়া দিয়ে চুদবো আর মাই চুষব আর টিপব তখন দেখবে আরও সুখ পাবে

রমি-কে উঠিয়ে দাড় করালাম। ওর মাই চুসতে চুসতে ওকে বিছানাতে শুইয়ে দিলাম। আস্তে আস্তে মাই পেট নাভি চেটে দিতে লাগলাম। 

ওদিকে রমি ওর শরীর মোচড়াতে লাগলো বলল ‘কাকু আমার কি হচ্ছে গো শরীরের মধ্যে, কি রকম যেন হচ্ছে’।

আমি বললাম ‘আগে আগে দেখো আরও কি রকম লাগে বলে ওর গুদে মুখ দিয়ে প্রথমে ধিরে ধিরে চুসতে চাটতে লাগলাম আর ও চেঁচাতে লাগলো।

‘কাকু আমার গুদে কি হছে গো আর আমি পারছি না তুমি আর চুষো না আমি মরে যাবো’।

আমি দেখলাম, ওর গুদে এখুনি আমার বাড়া ঢোকাতে হবে রমি খুব গরম হয়ে গেছে, বললাম, ‘রমি তোমার গুদে এখন বাড়াটা ঢোকাব?’

রমি সাথে সাথে বলল,‘কাকু তোমার বাড়া দিয়ে চুদে দাওনা আমাকে আমি আর পারছিনা আমার খুব কষ্ট হছে’।

আমি আমার বাড়া সেট করে ওকে জিজ্ঞেস করলাম প্রথমে একটু লাগবে সোনা।

‘লাগুক তুমি চুদে আমার গুদ ঠাণ্ডা করো’ রমির কথা মতো আমি জোরে চাপ দিলাম। ওর গুদ চিরে আমার বাড়া অর্ধেকটা ওর গুদে ঢুকে গেলো। ও পাস থেকে একটা বালিশ ওর নিজের মুখে চেপে ধরল যাতে ওর চিৎকার যেন কেউ শুনতে না পায়।

আমি একটু অপেক্ষা করে বাকিটা ওর গুদে ঢুকিয়ে দিলাম। নিচু হয়ে ওর মুখ থেকে বালিশ সরিয়ে আমার ঠোঁট দিয়ে ওর মুখটা চেপে ধরলাম আর চুদতে শুরু করলাম। একটু পারে রমি নিজেই নীচ থেকে আমার ঠাপের সাথে সাথে নিচে থেকে কোমর তোলা দিতে থাকলো।

মেয়েদের মনে হয় চোদা-চুদি শেখাতে হয় না অবস্য ছেলেদের ক্ষেত্রেও একই কথা প্রজয্য। রমি তখন জোরে জোরে বলতে লাগলো, ‘ কাকু কি আরাম লাগছে গো, তুমি চুদে আমার গুদ বড় করে দাও যাতে এরপরে আর আমার চোদাতে কষ্ট না হয়, চোদ কাকু, আমার মাই চোষ, আহহহহহ আমার গুদের ভিতর কি যেন হচ্ছে কাকু’।

এদিকে আমার বাড়া ওর গুদ দিয়ে এমন ভাবে চেপে ধরছে আমার মাল ধরে রাখতে পারব না মনে হছে।

রমি আঃ উঃ আঃ করতে করতে ওর গুদের রস ছেড়ে দিলো। আমিও আরও বেশ কয়েকটা ঠাপ দিয়ে গুদের ভিতরেই আমার সব মাল ঢেলে দিলাম।

রমি বলে উঠলো ‘কাকু আমার ভিতরে গরম গরম কি ফেলছ তোমার বাড়া দিয়ে’।

বললাম তোমার গুদে আমার বাড়র পায়েস ঢেলে দিলাম।

রমি বলল, ‘ তোমার বাঁড়াটা আমার গুদ থেকে বের করে আমার মুখে দাও দেখি তোমার বাড়ার পায়েসের কি রকম টেস্ট’’।

ওর কাথামত আমার বাড়া বেরকোরে ওর মুখে ঢুকিয়ে দিলাম আর ও চুষে চুষে খেতে লাগল, চেটে আমার বাড়া পরিষ্কার কোরে দিলো। তারপর, উঠে আমার মুখে চুমু খেতে লাগলো আর বলতে লাগলো, ‘কাকু থাঙ্ক ইউ তোমাকে তোমার বাড়া কে আমাকে চুদে এত আরাম দেবার জন্যে, আজ তুমি না চুদলে জানতেও পারতাম না চোদাতে এতো আরাম’

এরপর ওকে জোরে কোরে সরিয়ে দিয়ে বললাম তুমি তোমার টপটা পড়ে নাও আমি স্নান করতে ঢুকি, আর দেরিকরা ঠিক হবেনা তোমার ম-বাবা সন্দেহ করতে পারেন। শুনে রমি টপ পড়ে বলল ‘ঠীকাআছে আমি বাইরে যাছি তুমি তাড়াতাড়ি স্নান কোরে এস আমার খুব খিদে পেয়েছে’ বললাম গুদের খিদে মিটতেই পেটের খিদে দুষ্টু সোনা, রমি একটু হেসে বলল ‘ দাঁরাও তোমার হছে’ ‘কার কি হছেরে রমি’ বলতে বলতে ওর মা দারজার কাছে এসে দারালেন।

আমিতো ওর মা-র গালার আওয়াজ শুনেই বাথরুমের দরজা বান্ধ কোরে দিয়েছি। রমি বলল ‘দেখনা মামি, সেই কখন ঢুকেছ কাকু এখন বেরোবার নাম নেই আর কতক্ষন লাগবে জিজ্ঞেস করতে বলল আর একটু দেরি আছে, তাইত বললাম, তুমি বেড় হও তোমার হবে’।

শুনে ওর মা হেসে বলল ‘যা তোর বাপী ডাকছে তোকে’।

রমি চোলে যেতেই একটু চুপ-চাপ ভাবলাম, বনানিও চলে গেছে আমি টাওল জড়িয়ে বেড়িয়ে দেখি ওর মা দাঁড়িয়ে আর ঘরের দারজাটা বন্ধ করে দাঁত বেড় কোরে হাসছে। হঠাৎ এক টানে আমার টাওলটা খুলে নিল আর আমার বাড়া চটকাতে লাগলো বলল, ‘ কি তোমার বাড়া তো গুটিয়ে ছোট হয়ে গেছে আমাকে চুদবে কি কোরে’

বললাম, আমার বাড়া গুদের গন্ধ পেলেই দেখবে নিজমূর্তি ধারন করবে; বলতে নাইটি টা উঠিয়ে বলল ‘তোমার বাড়াকে গুদের গন্ধ শোঁকাও দেখি তোমার কথা ঠিক কিনা’

দেখলাম বনানির গুদ খুব ফোলা ক্লিট টা বেরিয়ে আছে, একটাও বাল নেই ঝকঝকে, আমার বাড়া ধরে নিজের গুদে ঘোষতে লাগলো, আমার মাহারাজ শক্ত হতে শুরু করেছে। বললাম, চালো আগে পেটপুজো করি তারপর তোমার গুদ পুজো করবো।

শুনে একগাল হেসে বলল, ‘ঠিক আছে চলো খেয়েনি তারপর লড়াই’ বলে আমার বাঁড়াটা একটু চেটে দিয়ে ছেড়ে দিলো। ‘তাড়াতাড়ি এসো’ বলে চোলে গেলো।

খাবার টেবিলে দেখলাম তিমির বাবু আর রমি বসে আছে, বনানি মনে হয় কিচেনে। আমার ধারনাই ঠিক দুহাতে দুটো খাবার ভর্তি বাসন নিয়ে টেবিল রাখল। খুব তৃপ্তি করে খেলাম। রান্নার কোন জবাব নেই বনানি ভিষন সুন্দর হয়েছে, আর এতো পদ করলেন কখন,?

শুনে বনানি বলল, ‘আমরা মেয়েরা সব পারি শুধু বিছানার কাজই নয়’।

রমি আমার দিকে তাকিয়ে আছে জিজ্ঞাসু নয়নে। ওর বাব-মা বাসন প্লেট তুলে নিয়ে রান্নাঘরে রাখতে গেলেন আর এই ফাকে রমি আমাকে জিজ্ঞেস করল,’কাকু মাকে কি চুদবে আজ রাতে?’

বললাম তোমার মা কি নি চুদিয়ে রেহাই দেবে আমাকে; শুনে মুখটা কালো কোরে বলল, ‘ভাবলাম ভোর বেলার দিকে আর একবার তোমার বাঁড়াটা আমার গুদে নেব, সেটা আর হবে না’

আমি রমিকে কাছে টেনে নিয়ে আদর কোরে মাই টিপে বললাম গুদু সোনা তুমি ভোরবেলা এসো ঠিক তোমার গুদ আমি চুদে দেব, আমার বাড়া তোমার জন্যে একদম রেডি থাকবে। চুমু খেয়ে স্কার্ট-এর ভিতরে হাত দিয়ে গুদে একটু আংলি করে ছেড়ে দিলাম আর রসে চকচকে আঙ্গুলটা মুখে ঢুকিয়ে চুসতে লাগলাম।

রমি জিজ্ঞেস করল “মিষ্টি”

বললাম মধুর থেকেও মিষ্টি।

এরপর বনানি কে আর ওর বোনকে কি ভাবে চুদলাম এরপর লিখছি আমার প্রথম লেখা কেমন লাগলো জানাবেন।


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#5
আশা করি পুরো গল্পটা শেয়ার করবেন।


-------------অধম
Like Reply
#6
Golpota ageo porache. Darun golpo. Bar Bar pora jai.
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#7
Smile 
কচি মাগির গুদের চুলকানি - ৪
লেখক: Manoj 1955

হাত মুখ ধুয়ে ড্রইংরুমে-র সোফাতে গিয়ে বসলাম, তিমির বাবু বসে বসে সিগারেট টানছে। আমার দিকে প্যাকেটটা এগিয়ে দিয়ে বললেন, ‘তপন বাবু আর দুটো দিন থেকে যান আমাদের সাথে, আমি জানি আপনারও ফ্যামিলি আছে তবুও আমার রিকোয়েস্ট থেকে যান, দেখবেন আপনার খারাপ লাগবে না’।

আমি তো মনে মনে এটাই চাইছিলাম দুটো গুদ আরও কয়েকবার চোদা যাবে, তবুও মুখে বললাম, না তিমির বাবু পাঁচ দিন বাড়ির বাইরে আছি এবার ফিরতে হবে আর তাছাড়া ট্রেনের টিকিট করা আছে ক্যানসেল করলে আবার টিকিট পাওয়া যাবেনা।

আমার কথা শুনে বললেন, ‘আরে আমার ভায়েরাভাই রেলের অফিসার ওকে দিয়ে আমি টিকিট করিয়ে দেবো, কিছু চিন্তা করবেন না’।
আমিও রাজি হয়ে গেলাম। তিমির বাবুর পিছনে বনানি দাঁড়িয়ে ছিল আমি থাকছি জেনে একটা ফ্লাইং কিস দিলো। কিছুক্ষণ নানা কথাবার্তা হবার পর যে যার মতো শুতে চলে গেলো।

রমি আমাকে বলল, ‘কাকু তোমার শোবার ঘর দেখিয়ে দি চলো’ বলে আমাকে নিয়ে আমার যে ঘরে শোবার বাবস্থা হয়েছে সেখানে নিয়ে গেলো বলল, ‘ আমি কিন্তু ঠিক ছটার সময় আসবো তুমি কিন্তু আমাকে চুদবে বলেছ মনে থাকে যেন’।

আমি ওকে কাছে টেনে নিয়ে মাই টিপে চুমু খেয়ে আমার বাড়া ওর পোঁদের সাথে ঘষতে লাগলাম আর তাতে আমার বাড়া কিরকম শক্ত হয়ে একদম দাঁড়িয়ে গেলো। রমি বুঝতে পেরে আমার পাজামার উপর দিয়েই চটকাতে লাগল।
  • - কাকু তোমার বাড়া কিন্তু আবার দাঁড়িয়ে গেছে, বের কর আমি একটু চুষে দেই’। 
  • - না এখন না সোনা। সকাল বেলায় খুব ভাল করে গুদ মারব তোমার।এখন যাও তোমার মা এসে যাবে। 
কি আর করে বেচারি মুখটা কালো কোরে বেরিয়ে গেলো।

আমি বালিসে হেলান দিয়ে বসে ভাবছিলাম সমস্ত ঘটনা। আমি এতই গভির চিন্তায় মগ্ন ছিলাম যে বনানি কখন এসে আমার পাসে বসেছে বুঝতেই পারিনি। আমার বাঁড়ার উপর হাত রেখে জিজ্ঞেস করলো, 

  • - কার কথা ভাবছ গো?’ বৌয়ের গুদের কথা মনে পরছে তাইনা? তোমার বৌয়ের উপর আমার খুব হিংসে হচ্ছে। রোজ এই বাঁড়ার চোদানি খায়”।
  • - তোমার মতো রসালো বাল কামানো গুদ যখন আছে আমি কেন অন্য গুদের কথা ভাবব। বৌয়ের গুদত পার্মানেন্ট, এটা তো উপরি পাওনা”।
  • - এসো ল্যাঙট হয়ে যাও।
বলে বনানি আমার পাজামা খুলতে লাগলো।

  • - তোমার বাড়াটা চুষি। এবার তো আলোতে দেখব আর চুষব’।

আমার বাড়া বেরকরে উপর নিচে কোরে খেঁচতে শুরু করলো দাঁড়িয়ে যেতেই প্রায় অর্ধেকটা মুখে পুরে চুষতে লাগলো। বলতে লাগলো, 

  • - এই না হলে পুরুষ মানুষ। তোমার এটা বাড়া নয় এটা আস্তু একটা মুশল, আনকোরা গুদে ঢুকলে ফেটে চৌচির হয়ে যাবে”।
আমি মনে মনে বললাম তোমার মেয়ে তার গুদে এই মুশল ঢুকিয়ে চুদিয়েছে একটু আগে আবার সকালে আবার চুদবো তোমার মেয়েকে।

আমি ওর নাইট ড্রেসের ফিতেটা খুলতেই ওর বড় বড় মাই দুটো বেরিয়ে পরল, আমার একটু বড় মাই খুব পছন্দ তাই খুব করে টিপতে লাগলাম। 
আমার বাড়া ওর মুখ থেকে বের করে ওকে চিত করে শুইয়ে ৬৯ পজিসন করে নিলাম যাতে ও আমার বাড়া আর আমি ওর গুদ চুষতে পারি।

ওর গুদ ফাঁক করে প্রথমে জিভ দিয়ে উপর থেকে নীচে চাটতে লাগলাম বনানি ওর গুদ আমার মুখে চেপে ধরছে আর আমিও আমার বাড়া ওর মুখে ঠাপাতে লাগলাম। আমি আমার মধ্যমা ওর পোঁদের ফুটোতে ঢোকাতে চেষ্টা করছি। একদম শুক্ন থাকায়ে ঢুকছে না।

আঙুল গুদে ঢুকিয়ে গুদের রস মাখিয়ে পোঁদে ধীরে ধীরে ঢোকাতে লাগলাম। বনানি পোঁদ নাড়াতে লাগলো। যখন আঙুল একটু ঢুকল বাড়া থেকে মুখ তুলে বলল, 
  • - তুমি খুব খচ্চর, গুদ থাকতে পোঁদের দিকে নজর কেন’।
  • - তোমার পোঁদটাও মারতে দেবে তো
  • - যদি ভাল করে গুদ মারো তবে তুমি যা চাইবে দেবো, কচি গুদও জোগাড় করে তোমাকে দিয়ে চোদাবো’।
  • কচি গুদ কোথায়ে পাবে, এ বাড়িতে তো তুমি আর তোমার মেয়ে, 

তোমার মেয়ের কচি গুদ চুদতে দেবে নাকি আমাকে?
  • - তুমি আমার মেয়েকে চুদবে? তুমি রাজি থাকলে চেষ্টা করে দেখতে পারি, তবে আমাকে এখন ভাল করে চুদে দাও তুমি, তারপর মেয়ের কথা ভাববো’।
বলেই চিত হয়ে শুয়ে আমাকে টেনে ওর বুকের উপর চেপে ধরল আর হাত বারিয়ে আমার বাঁড়াটা ওর গুদে সেট করে বলল, 
  • - চোদো আমাকে, মাই টেপ আর গুদ মারো’।
আমিও আমার বাড়া এক ঠাপে পুরটা ঢুকিয়ে দিলাম আর বনানি আহহ কোরে উঠে বলল, 
  • - আমার খুব লাগছে। যা একখানা মুশল তোমার, আমার এতো চোদানো গুদেও খুব লাগছে, তুমি বাড়া বেড় করো আমি একটু থুতু লাগিয়ে দেই বাঁড়াতে’।
আমি বাড়া বের করতেই, মুখে নিয়ে একটু চুষে পুরো থুতু দিয়ে জবজবে করে বলল, 
  • - নাও এবার ঢোকাও’।
আমি আবার বাড়া ঢুকিয়ে ধিরে ধিরে চুদতে শুরু করলাম, একটু পারেই বনানি নীচে থেকে কোমর তোলা দিতে লাগলো, মুখে বলল, 
  • - এবার জোরে জোরে চুদে দাও’।
আমিও খুব জোরে জোরে ঠাপাতে লাগলাম আর বনানি সুখে গোঙাতে লাগলো, 
  • - আমার গুদ ফাটিয়ে দাও, শেষ করে দাও গুদের জ্বালা, থেমনা আমার হবে – আআআআহহ’ করে জল ছেড়ে দিলো।
আমার বাড়া ছাপিয়ে কিছুটা বাইরে বেরিয়ে বিছানা ভেজাল। আমার তখন কিছুই হয়নি। আমি আমার মতো করে চুদতে লাগলাম আর ওর মাই দুটোর একটা টিপতে আর একটা চুষতে চুষতে জোরে জোরে ঠাপাতে লাগলাম।

দুবার মাল ফেলেছি তাই আমার বেরোতে এখন দেরি আছে। পাঁচ মিনিট ঠাপিয়ে আমার কোমর ধরে গেছে। ওর বুকের উপর শুয়ে একটু বিশ্রাম করছি দেখে বনানি বলল, 
  • - কি মাল বেরলো? আমি তো বুঝতে পারলাম না?
  • - দাঁরাও এতো তাড়াতাড়ি আমার মাল বের হয়না সোনা’।
শুনে ও বলল আমার জীবনে এরকম কাউকে পাইনি গো যে এতো সময় ধরে চুদতে পারে। আমার বোন চৈতালিকে জানাতে হবে, ও বলে যে ওর বর সমরের মতো নাকি কেউ চুদতে পারেনা। নাও তোমার তো হয়নি তুমি চোদো দেখি আমার কতবার জল খসাতে পারো’।

আমি আবার ঠাপাতে শুরু করলাম। একটু পারেই বনানি আআআ করে আবার জল খসালো; আর আমাকে বলতে লাগলো 
  • - তুমি আমার চোদার রাজা, তুমি চুদে যাও। আমি নতুন নতুন গুদ জোগাড় কেরে দেবো তোমাকে। 
  • আমার মেয়ের গুদও চুদবে তুমি। আরও আচোদা গুদ আছে, সবার গুদ তুমি ফাটাবে সোনা’।
আমার ঠাপান বন্ধ হয়নি। মেশিন চলছে। ধীরে ধীরে আমারও সময় হয়ে আসছিল। 
  • - বনানি আমার মাল বেরোবে কোথায় ঢালবো, তোমার গুদে নাকি বাইরে?
  • - না না আমার গুদেই ঢাল, তোমার বীর্যতে যদি আমার পেট হয়ে যায় তো সেটা আমার সৌভাগ্য, 
আমিও আর কিছু চিন্তা করার মতো অবস্থাতে নেই যা হবে পরে দেখা যাবে। গোটা দশেক জোর ঠাপ দিয়ে আমার বাড়া ওর গুদে পুরো চেপে ধরে আমার মাল ছেড়ে দিলাম।

বনানি সুখে শীৎকার দিতে দিতে বলতে লাগলো, ‘ওহ কতো মাল বেরচ্ছে গো তোমার, আমার গুদে ধরবে না। তুমি তোমার বাড়া বের করে আমার মুখে দাও বাকিটা, আমি খাবো’।

ওর কথামত বাড়া বের করে ওর হাঁ করা মুখে ঢুকিয়ে দিলাম যেটুকু বাকি ছিল সবটা চেটে খেয়ে নিল আর মুখ থেকে আমার বাড়া বের করে আদর করতে লাগলো। আমি ভীষণ ক্লান্ত হয়ে গড়িয়ে ওর পাসে শুয়ে পরলাম।
  • - সোনা আমি অনেককে দিয়ে চুদিয়েছি কিন্তু আজ পর্যন্ত এতবার কেউ আমার জল খসাতে পারেনি। তুমিই প্রথম পুরুষ যাকে দিয়ে চুদিয়ে; এতবার জল খসালাম আর এতো সুখ পেলাম”।
  • - আমার গুদু সোনা এবার যাও তোমার ঘরে আমি একটু ঘুমোই রাত একটা বেজে গেছে”।
বনানি আমাকে চুমু খেয়ে আদর করে বলল, 

  • - হাঁ সোনা তুমি ঘুমোও কাল সকালে আমার মেয়ের গুদ ফাটাতে হাবে তো। … বলে বনানি চলে গেলো।
আমি মনে মনে বললাম, তুমি তো আর জানো না মেয়ের গুদ আমিই ফাটিয়েছি তোমাকে চোদার আগেই, ফাটা গুদ আর কি ফাটাব। এইসব ভাবতে ভাবতে ঘুমিয়ে গেছি কখন জানিনা।


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply
#8
কচি মাগির গুদের চুলকানি - ৫

লেখক: Manoj 1955

আমার ঘুম ভাঙল বাঁড়াতে সুরসুরি লাগাতে। এসি-র হাওয়া লাগছে বাঁড়াতে, চোখ বুজেই ভাবছি, আমি তো পাজামা পরেই ঘুমিয়ে ছিলাম খুলল কে? চোখ খুলে দেখি রমি আমার বাঁড়াতে জিব দিয়ে চেটে যাছে আর আমার বাঁড়াও শক্ত হয়ে দাঁড়িয়ে আছে।

রমিকে দেখে ওকে আমার বুকে তুলে নিলাম আর বললাম, "রমি সোনা এখন তোমাকে লেংটা করে চুদবো।"

রমি বলল, "না কাকু রাতে যে রকম করে চুদে ছিলে সেই রকম করেই চুদে দাও আমাকে লেংটা করো না; কারন, মা যদি উঠে পড়ে, যদি তোমার এখানে আসে তো খুব মুস্কিলে পড়বো আমরা।"

তোমার কোন ভয় নেই তোমার মা নিজেই বলেছে তোমার গুদ ফাটাতে।

শুনে রমি হাসছে, "কাকু, আমার গুদ তো কালকেই তুমি ফাটিয়েছ; মা কি সেটা জানে?"
  • - "না সোনা সেটা আমি বলিনি। আর তাইতো, তোমাকে লেংটা করে চুদবো বললাম।"

  • - "তাহলে ঠিক আছে" 
এই বলে রমি নিমেষের মধ্যে লেংটা হয়ে গেলো। ওর লেংটা রুপ আগে দেখিনি তাই ওকে দেখতে লাগলাম। সব থেকে সুন্দর ওর নিস্পাপ মুখ। সামান্য লম্বাটে মুখটা দেখলেই আদর করতে ইচ্ছে করবে। 

মাই দুটো ৩৪ সাইজ হবে তবে একটুও ঝোলেনি সগর্বে খাড়া হয়ে আছে, বলছে যেন আমাকে দ্যাখো টেপো চোষো।

কোমর খুব পাতলা ভরাট পাছা, যেন আধখানা কলসি বসানো। গায়ের রং দুধে-আলতা; কিন্তু, মাইয়ের বোটা কালচে লাল। 

আমাকে এ ভাবে তাকিয়ে থাকতে দেখে জিজ্ঞেস করল, "এরকম হাঁ করে কি দেখছ কাকু? কালকে তো দেখলে, যখন চুদছিলে আমায়?"
  • - "রমি সোনা আমি তোমার চোখ ঝলসানো রুপ হাঁ করে দেখছি। সত্যি আমার কি ভাগ্য যে তোমার মতো এরকম সুন্দরী, কচি মেয়েকে, কাল রাতে চুদেছি আর আজ আবারও চুদতে যাচ্ছি।"

  • - আমার থেকেও সুন্দরী হচ্ছে আমার মাসির মেয়ে। আমার থেকে এক বছরের ছোট। ওকে দেখলে তো তুমি অজ্ঞান হয়ে যাবে। যাকগে, ওসব বাদ দাও, এখন আমাকে আদর করে চোদ ভাল করে।"
বলে আমার বুকের উপর শুয়ে পড়ল। ওর বড় বড় মাইদুটো চেপ্টে গেলো আমার বুকে। ওর ঠোঁট দুটো দিয়ে আমার ঠোঁট চুষতে লাগলো। আমিও সাড়া দিলাম। একটু পরে আমার দুহাত দিয়ে ওর পাছাটা আদর করে চটকাতে লাগলাম। কি নরম যেন এটাও ওর আর দুটো মাই।

রমি ঠোঁট থেকে মুখ তুলে বলল, "কাকু আমার গুদ ভিজে গেছে এবার তোমার বাড়া ঢুকিয়ে চোদো না!"
  • - "আরে দাঁড়াও, তোমার গুদু সোনাকে একটু আদর করি; তারপর," 
বলে আমি ওকে বুক থেকে নামিয়ে শুইয়ে দিলাম। পা দুটো ফাঁক করে, ওর দু পায়ের ফাঁকে বসলাম। 

গুদটা একটু ফাঁক হয়ে আছে। দু আঙুল দিয়ে চিরে ধরলাম। দেখলাম যেন লাল পদ্ম ফুটে আছে ওর দু পায়ের ফাঁকে।

আস্তে করে মুখটা নামিয়ে আনলাম ওর গুদের উপর। ক্লিটটা বেরিয়ে এসেছে। সেটাকে জিব দিয়ে চেটে দিতেই, রমি কেঁপে উঠলো একবার। আমার কোন দিকে খেয়াল নেই, শুধু ওর গুদ চেটে চুষে নিংড়ে নিতে ব্যস্ত। 

রমির কথায় হুঁস ফিরল, "কাকু আমার শরীরে ভিতর কি রকম করছে, আর পারছি না আমি। এবার আমাকে চোদো কাকু, তোমার বাঁড়াটা দাও আমাকে! গুদে ঢোকানর আগে একটু চুষে দিই তোমার বাঁড়া। তুমিই শুধু মজা করে আমার গুদ চুষবে আমি বুঝি তোমার বাঁড়া চুষব না।"
  • - "না তা কেন রুমি সোনা, নাও আমার বাঁড়া চোষ।"
আমি ওর মুখের কাছে বাঁড়া ধরতেই ও বলল, "এভাবে নয় তুমি যেভাবে আমার গুদ চুষলে সে ভাবে আমিও চুষব তোমার বাঁড়া।"

অগত্যা, আমি শুয়ে পড়লাম আর রমি আমার পায়ের কাছে বসে, মুখটা আমার বাঁড়ার উপর এনে দেখতে থাকলো আমার বাঁড়া। আর মাঝে মাঝে জিব বের করে চাটতে লাগলো। চোখেমুখে বোলাতে লাগলো বাঁড়ার মুণ্ডিটা।

এসব দেখে আমি বললাম, "কি করছ রমি সোনা চোষ।"
  • - "কি সুন্দর তোমার বাঁড়া যেমন মোটা আর তেমন বড়, কাকিমার দারুন মজা রোজ পায় তোমার বাঁড়া। তোমার বাঁড়া ছাড়তে একদমই ইচ্ছে করছে না আমার। এটা খুব মজার জিনিষ। গুদে ঢোকার সময় কি তাগড়া থাকে, মাল বেড়িয়ে গেলেই কেমন লাল-ঝোল মেখে ছোট্ট হয়ে বেড়িয়ে আসে।"
এরপর, রমি বাঁড়াটা মুখে ঢুকিয়ে নিয়ে খুব জোরে জোরে চুষতে লাগলো যেন আইসক্রিম খাচ্ছে। কিছুক্ষন চুষে মুখ থেকে বের করে বলল, 
  • "এতো মোটা তোমার বাঁড়া আমার মুখে ঢোকাতেই কষ্ট হচ্ছে। দরকার নেই আর চুষে এবার তুমি আমার গুদে ঢোকাও তোমার বাঁড়া।"
আমিও পজিশন নিলাম ওর গুদে ঢোকাব বলে। ধীরে ধীরে গুদের মুখে লাগিয়ে চাপ দিতে লাগলাম। কাল রাতে আলোর অভাবে ওর মুখটা ঠিক মতো দেখতে পাইনি। কিন্তু, আজ সকালের আলোতে দেখছি ওর মুখটা ব্যথাতে কুঁকড়ে যাচ্ছে। বুঝলাম, এ মেয়ের খুব সহ্য ক্ষমতা। কাল রাতে তো এর থেকেও বেশি কষ্ট পেয়েছে।

আমার খুবই খারাপ লাগতে লাগল; বললাম, "সোনা খুব কষ্ট হচ্ছে তোমার! বের করেনি আমার বাঁড়া।"

শুনেই ক্ষেপে গেলো, "আমার কষ্ট তোমাকে দেখতে হবে না। তুমি বাঁড়া ঢোকাও।"

ওর মুখ দেখে আমি ঘাবড়ে গেলাম আর বুঝলাম চোদার বাই উঠলে মেয়েরা কি ভয়ঙ্কর হতে পারে।

তাই আর কোন কথা না বাড়িয়ে, জোর করে চাপ দিয়ে, আমার বাঁড়া; পুরোটাই ওর গুদে ঢুকিয়ে দিলাম। রমির মুখের দিকে তাকিয়ে দেখলাম যে, ও দম বন্ধ করে আছে।

আমাকে জিজ্ঞেস করলো, "কাকু তুমি পুরো বাঁড়াটা ঢুকিয়েছ আমার গুদে।"
  • - "হাত দিয়ে দেখে নাও।"
ওর হাতটা নিয়ে গুদ বাঁড়ার জোড় খাওয়া জায়গাতে রাখলাম। 

একটু পরখ করে দেখে নিয়েই, মুখে বিজয়িনীর হাসি দিয়ে আমাকে বলল, 
  • - "হ্যাঁ বাঁড়া বের করে নেবেন উনি! দেখলে তো, কিরকম পুরোটা ঢুকল আমার গুদে। আমি জানি বন্ধুদের কাছে শুনেছি যে প্রথম দু'একবার চোদাতে কষ্ট হয়। পরে সব ঠিক হয়ে যায়। নাও, এবার চোদ তো ভাল করে। কাল মাকে যেভাবে চুদেছ, আমাকেও সেভাবেই চোদো। তা না হলে, আমি তোমার বাঁড়া, আমার গুদ থেকে বের করতে দেব না।"
ভাবছি যে মেয়েটা এক রাত্রিতেই কত বড় হয়ে গেলো। ধীরে ধীরে আমিও ঠাপাতে লাগলাম। বাঁড়া ঢোকাতে আর বের করতে বেশ বেগ পেতে হচ্ছে। একটু পরেই, টাইট ভাবটা কমে গেলো। তখন ঠাপিয়ে বেশ সুখ হতে লাগলো; আর আস্তে আস্তে ঠাপের জোর বাড়াতে লাগলাম।

রমি বেশ জোরে জোরে চিৎকার করতে বলতে লাগলো, "কাকু চোদো আমাকে, চুদে চুদে মেরে ফেল। কি সুখ আর পারছি না।" – বলেই নেতিয়ে পড়ল।

বুঝলাম জল খসল ওর। আমার তখনো কিছুই হয়নি, আমি ঠাপাতে থাকছি। 

আমি চমকে গেলাম আমার পিঠে নিঃশ্বাসের ছোঁয়া পেয়ে। পেছনে তাকিয়ে দেখি, বনানি।

আমাকে ইশারা করল, কথা না বলতে। আমিও চুপচাপ ঠাপাতে লাগলাম।

মিনিট দু-এক পর বুঝলাম আমার সময় হয়ে এসেছে। রমি এর মধ্যে আরও কয়েকবার জল খসিয়েছে ওর আর কোন হুঁশ নেই। বনানিও বুঝল, আমার মাল বের হবার সময় হয়ে এসেছে। তাই আবার আমাকে ঈশারা করল ওর মুখে মালটা ফেলতে।

আমিও আমার বাঁড়া বের করে উঠে পড়লাম। আর বনানির মুখে আমার সব বীর্যটা ঢেলে দিলাম। আর বনানি পুরোটা গিলে খেয়ে, চেটে আমার বাঁড়া পরিষ্কার করে দিল।

বনানির ঈশারায় পিছনে তাকাতে বলল। পিছনে তাকিয়ে দেখি, রমি চোখ বড় বড় করে ওর মা কেমন করে আমার ধোনের মাল খাচ্ছে, সেটা দেখছে।
  • - "আমি বললাম কি সোনা এখন কেমন লাগছে?"
লজ্জা মাখা হাসি দিয়ে বলল, "তোমরা দুজনেই খুব দুষ্টু," – বলেই পাশে ওর ছাড়া কাপড় দিয়ে শরীর ঢাকার চেষ্টা করল।

বনানি তখন বলল, "এখন আর লজ্জা করতে হবে না। আমি অবাক হচ্ছি এই ভেবে যে, তুই কাকুর বাঁড়া পুরোটা কি করে তোর ওই ছোট্ট গুদে নিলি? আমারই কষ্ট হচ্ছিলো গুদে ঢোকাতে। আরেকটু বড় হলে পাক্কা চোদন খোর মাগী হবি।" বলে রমিকে জড়িয়ে ধরে আদর করতে লাগল।

পা দুটো ফাঁক করে ওর গুদ দেখে আমাকে বলল, 
  • - "একবার চুদেই তো আমার মেয়ের গুদের বারোটা বাজিয়ে দিয়েছ।"
  • - ঘণ্টা খানেক বাদে, ঠিক হয়ে যাবে। এত চিন্তা করো না।"
এর মধ্যে সবার পোশাক পরা হয়ে গেছে। তারপরই তিমির বাবু ঢুকলেন।বললেন, "কি ব্যাপার সকালের চা কখন দেবে আমাদের।" শুনে বনানি বলল, "এইতো কিচেনে যাচ্ছি এখুনি চা দিচ্ছি।"

তারপর কি কি হলো পরের পর্বে বলছি। সঙ্গে থাকুন, 


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)