Thread Rating:
  • 14 Vote(s) - 2.43 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery গৃহবধূ ডায়েরি- চাঁদের কলঙ্ক
#1
Tongue 
কয়েকমাস আগে এই ওয়েবসাইটে আমার আরো একটা ছিলো Adultery Babu নামে। সেখানে একটা গল্প শুরু করেছিলাম গৃহবধূ কথন- কলঙ্কিত চাঁদ নামে যেটা অসম্পূর্ণ রেখে দিয়েছিলাম। তবে সেটা এখন এই নতুন আইডিতে কমপ্লিট করবো। গল্পের নামটাও এইবার একটু ভিন্ন দিলাম। 


তাই আর সত্যি ঘটনা না লিখে নিজের মনের ফ্যান্টাসি গুলোই লিখবো। যেটা আমার ইনকমপ্লিট গল্প গৃহবধূ কথন- কলঙ্কিত চাঁদ থেকেই শুরু করলাম। আশা করি সবার সাপোর্ট পাবো।

My Teligram - @hwhu0
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
এপিসোড-১
লেখক- Call Boy1


মাঝে মাঝে অালোর সুসজ্জিত চাঁদটাও অন্ধকারে হারিয়ে যায়। অাকাশে থাকা চাঁদের যেমন কলঙ্ক রয়েছে, তেমনি মানুষরুপি কিছু জানোয়ারের জন্য এই দুনিয়াতে বসবাসরত চাঁদের টুকরোর গায়েও কলঙ্ক লেগে যায়। অাকাশে থাকা চাদের কলঙ্ক তো দিন শেষে হারিয়ে যায়। কেউ মনে রাখে না যে ওই অাকাশের  চাঁদের গায়ে কখন কবে কিভাবে কলঙ্ক লেগেছিল। তবে পৃথিবীতে থাকা চাঁদের গায়ে যদি একটিবার কলঙ্কের দাগ লেগে যায় তাহলে সেই দাগ মোছা বড়ই দায় হয়ে পড়ে। প্রতিটা মানুষ তখন দুনিয়ার সেই চাঁদের কলঙ্কের হিসাব নিকাশ রাখায় ব্যাস্ত হয়ে পড়ে। কোন মানুষ বুঝতে চায় না যে দুনিয়ায় বসবাসরত চাঁদের গায়ে কলঙ্কটা কেন লাগল?



সীতা সেনগুপ্ত একজন ৩৬ বছর বয়সী গৃহবধূ। সীতা যখন জন্মগ্রহণ করেছিল তখন সীতার চেহারা দেখে সবাই  তার বাবা মাকে এক কথায় বলেছিল এ যে একদম চাঁদের টুকরো মেয়ে তোদের ঘরে জন্মেছে। খুব শখ করেই সীতার বাবা মা তার মেয়ের নাম রামপত্নীর নামে রেখেছিল। সীতা দিন দিন যত বড় হতে লাগল ততই যেন তার চেহারাতে চাঁদের ঝলকানি বৃদ্ধি পেতে লাগল। সীতার বাবা মা সবসময় চাইত তার মেয়ের জন্য যেন রাম ভগবানের মত একজন সুপুরুষ অাসে, যে প্রতিটা কুরুক্ষেত্র থেকে তার মেয়েকে রক্ষা করবে। সীতার পরিবার ছিল অনেক দরিদ্র টাইপের। অনেক কষ্ট করে সীতার বাবা তাকে কলেজ পর্যন্ত পড়াশোনা করিয়েছে। 



সীতার যখন ১৯ বছর বয়স তখন একজন উচ্চপদস্থ সরকারী কর্মকর্তার সাথে তার বিয়ে হয়। বিয়ের পরে সীতা তার বরের অনুমতিতেই গ্রাজুয়েশনটা কমপ্লিট করে। ছোট্ট থেকেই সীতা একটা দরিদ্র পরিবারে বড় হয়েছে। অতিরিক্ত সুন্দরী হওয়ার কারণে সীতার মনে সবসময়ই একটা চাপা অহংকার বিদ্যমান ছিল। সীতার মনে সবসময় একটাই সপ্ন ছিল যে সে বড় হয়ে একটা রাজকুমারকে বিয়ে করবে। রাজকুমারকে বিয়ে করে রাজবাড়ীতে গিয়ে একাই রাজত্ব করবে। তাই অনেক অাশা অাকাঙ্খা নিয়েই সীতা দেবী ১৯ বছর বয়সেই একজন উচ্চপদস্থ সরকারী কর্মকর্তার সাথে বিয়ে করতে রাজি হয়ে যায়।



বিয়ের সময় সীতা অনেক খুশি ছিল যে একজন উচ্চপদস্থ সরকারী কর্মকর্তার সাথে তার বিয়ে হয়েছে। সীতা ছোট থেকে যেটা চেয়েছিল একজন রাজকুমারের সাথে তার বিয়ে হবে ঠিক তেমনটাই হয়েছে। সীতার বরের চেহারাটা অ্যাভারেজ টাইপের হলেও ধন-দৌলতের দিক দিয়ে একদমি রাজ বংশের ছেলে সীতার বর। তাদের ধন-দৌলত দেখেই সীতার বাবা মা এই বিয়েতে রাজি হয়ে যায়।



সমরেশ সেনগুপ্ত মানে সীতার বর পেশাই একজন উচ্চপদস্থ সরকারী কর্মকর্তা । লোকটার বয়স প্রায় ৪৩ এর কাছাকাছি, অ্যাভারেজ টাইপের ছিপছিপে চেহারার একজন লোক। এই বয়সেই চেহারাতে কিছুটা বয়সের ছাপ পড়ে গেছে। সমরেশ বাবু হল একজন জমিদার বংশের ছেলে। নিজ গ্রামে সমরেশ বাবুর অনেক জমিজমা রয়েছে। তার উপর একজন উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা হওয়ার সুবাদে কোন অভাব অনটন তাদের নেই। প্রচুর টাকা পয়সার মালিক সমরেশ বাবু।



সমরেশ বাবু অার সীতা দেবী দম্পতির একটা ছেলে সন্তান রয়েছে। নাম বিজয় সেনগুপ্ত, তবে সবাই বিজু বলেই ডাকে। কিছুদিন অাগে বয়স ১৬ তে পড়ল। এইবার কলেজে ভর্তি হবে। বিজুর চেহারাটা হয়েছে পুরোই বাবার মত ছিপছিপে। বিজু অার তার মা সীতাকে পাশাপাশি দেখলে যে কেউ তাদের ভাই - বোন মনে করে ভুল করবে।



৫ ফুট ৫ ইঞ্চি উচ্চতার সীতা দেবীর বয়স ৩৬ হলেও তাকে দেখতে পুরো যুবতীদের মত লাগে। সীতা দেবীর ফিগারটা যথাক্রমে ৪০ এর খাঁড়া খাঁড়া ব্রেস্ট, ৩২ এর কোমর অার ৪৫ এর বড় নিতম্বজোড়া। তবে সীতা দেবীর শরীরের সবথেকে অাকর্ষণের কেন্দ্রবিন্দু হল তার ৪০ সাইজের খাঁড়া খাঁড়া মাইজোড়া। এক ছেলের মা অার ৩৬ বছরের গৃহবধূ হওয়া স্বত্তেও তার দুধ দু'টো এখনও যথেষ্ঠ খাঁড়া রয়েছে। এই বয়সে এরকম খাঁড়া দুধের  রহস্য হল দামী ক্রিম। সীতা প্রতিনিয়ত তার দুধের জন্য দামী একটা ক্রিম ব্যাবহার করে যার ফলে তার দুধদুটো এখনও যথেষ্ঠ খাঁড়া অার অাকর্ষণীয় হয়ে রয়েছে।  অাসলে সীতা তার শরীর নিয়ে খুবই সচেতন। 



সীতা বাইরে সবসময় শাড়ী পরেই চলাচল করে অার বাড়ীতে ম্যাক্সি। সীতা সবসময় শালীনভাবেই চলাফেরা করে। তবে তার এই মাদক শরীরের দিকে সবার নজর হরহামেশাই পড়তে বাধ্য হয়। সীতা যখন শাড়ী পরে বাইরে বের হয় তখন সীতার মস্ত বড় মাই দুটো শাড়ীর উপর দিয়েই দুলতে থাকে। সবার নজর তখন সীতার দুলতে থাকা মাইয়ের উপরেই থাকে। তবে সীতার নিতম্ব জোড়ারও অনেক দিওয়ানা রয়েছে। অার সীতা যখন বাড়ীতে থাকে তখন পাতলা ম্যাক্সি বা কোন কোন সময় নাইটি পরতেই সাচ্ছন্দ্যবোধ করে। সীতা ম্যাক্সির ভিতর কোন কিছুই পরে না। ম্যাক্সি তে সীতাকে যেন অারও বেশী কামদেবীর মত দেখাই। ম্যাক্সির উপর দিয়েই সীতার দুধদুটোর অাবরণ একদম স্পষ্ট বোঝা যায়। 



এই ছিল পরিচয় পর্ব..এইবার বর্তমান থেকে শুরু করা যাক।



তো এতদিন সমরেশ তার পরিবার নিয়ে নিজের গ্রামেই থাকত। গ্রাম থেকে কিছুটা দূরে একটা ছোট্ট শহরে সমরেশের অফিস ছিল। তবে কিছু দিন অাগেই সমরেশের ট্রান্সফার বড় শহরে হয়েছে। সেজন্য সমরেশ ওই নতুন শহরের অফিসের পাশেই একটা সোসাইটিতে নিজেদের থাকার জন্য ফ্লাট কিনে ফেলেছে।



সমরেশ যেই সোসাইটিতে ফ্লাট কিনেছে সেই সোসাইটিটা হল ওই শহরের সব থেকে বড় ও রেপুটেটেড একটা সোসাইটি। সোসাইটিটার নাম হল নিরালা হাউজিং সোসাইটি। সোসাইটিতে বড় একটা কমপাউন্ড রয়েছে। সোসাইটির ঠিক উল্টো পাশেই রয়েছে একটা খেলার মাঠ যেটা সোসাইটির বাচ্চারা ছাড়া বাইরের কারও ব্যাবহারের অনুমতি নেই। সোসাইটির ঠিক সামনেই রয়েছে ছোট্ট একটা বাজার, যেখানে সংসারের সব যাবতীয় জিনিসপত্রই পাওয়া যায়। নিরালি হাউজিং সোসাইটির প্রতিটা ফ্লাটে টোটাল দু'টো করে বেডরুম, একটা বড় ড্রইং রুম তার সাথে কিচেন। কিচেনের পাশে একটা বাথরুম, অার একটা বাথরুম রয়েছে মাস্টার বেডরুমে। মাস্টার বেডরুমের সাথে একটা ব্যালকনিও রয়েছে।



সমরেশ তার বউ সীতা অার ছেলে বিজুকে নিয়ে গতকালকেই এই নতুন শহরের নিজেদের কেনা ফ্লাটে উঠেছে। এই জায়গাটা সীতার বেশ পছন্দ হয়েছে। তবে বিজুর মনটা অনেক খারাপ। কারণ সে তার গ্রামের বন্ধুদের ছেড়ে এই নতুন জায়গায় একদমই অাসতে চায় নি। তবে কিছু তো অার করার নেই। বাবার ট্রান্সফারের কারণে বাধ্য হয়েই গ্রামের হাওয়া বাতাস ছেড়ে তাকে নতুন এই শহরে সেটেলড হতে হবে। এখানেই নতুন নতুন বন্ধু বানাতে হবে।



প্রথম দুই দিন তো নতুন ফ্লাটে গোছগাছ করতেই সময় চলে গেল। যাবতীয় সব কিছু কেনাকাটা অার গোছগাছ করে সমরেশ তার বউ ছেলেকে নিয়ে অাশেপাশের রাস্তাঘাট, বাজার অার শপিংমল গুলো ঘুরিয়ে দেখাল, যাতে করে তারা একাই যেন প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে পারে অার জায়গাটাকে ভালভাবে চিনতে পারে। দেখাতে দেখতে প্রায় ১৫ দিন কেটে গেল ওদের এই নতুন শহরে অাসা। এইবার পালা ছেলেকে একটা ভাল কলেজে ভর্তি করিয়ে দেওয়ার।



তো রাতে যখন সবাই মিলে ডিনার করছিল তখন সীতা তার বরকে বলে উঠল,- এই এখানে অাসা তো প্রায় ১৫ দিন হয়ে গেল এইবার ছেলেটাকে একটা ভাল কলেজে ভর্তি করাতে তো হবে।



সমরেশ - হ্যা তা তো অবশ্যই। তা কিছুটা দূরেই একটা কলেজের সন্ধান পেয়েছি। শুনেছি ওটা নাকি শহরের সবথেকে বড় ও নামি কলেজ।



সীতা - তাহলে বিজুকে সেখানেই ভর্তি করালেই তো হয়।



সমরেশ - অাচ্ছা কালকে অামি অফিসে যাওয়ার পথে তোমাদের কলেজের সামনে নামিয়ে দেব। তুমি বিজুকে নিয়ে ভর্তি করিয়ে দিও।



সীতা - সে কি গো তুমি থাকবে না?



সমরেশ - দেখ সীতা অফিসে অনেক কাজ পেন্ডিং পড়ে রয়েছে। এটা একটা বড় শহর তাই কাজের চাপটাও অনেক বেশী। যা করার তোমাকেই করতে হবে।



সীতা - তুমি সবসময়ই এরকম কাজ কাজ নিয়ে পড়ে থাক। নিজের ছেলের ভবিষ্যতের ব্যাপার তাতেও তোমার সাথ পাওয়া মুশকিল হয়ে পড়েছে।



সীতা অনেক অভিমানি মুখ করে কথগুলো বলল।



- তুমি থাকতে ছেলের ভবিষ্যৎ নিয়ে চিন্তা করা লাগবে কেন? অামি জানি তুমি সব সামলে নেবে।

(সমরেশ হাসতে হাসতে কথাটা বলল)



সীতা - হ্যা সব দায়িত্ব তো শুধু অামার একারই। বাবা হিসেবে তোমার তো কোন দায়িত্বই নেই। বাবা হিসেবে না হয় বাদই দিলাম। বর হিসেবে নিজের বউকেও তো ঠিকমত সময় দিতে পার না।



সমরেশ - উহহ সীতা বলছি অফিসে অনেক কাজ।



সীতা - শুধু অফিস নিয়েই পড়ে থাক। এদিকে বউ বাচ্চা কি চায় সেটা ভাববার একদমই দরকার নেই।



কথাটা বলেই সীতা কিছুটা রাগ মুখ করে খাবার টেবিল থেকে উঠে গেল। বিজুও তখন নিজের রুমে চলে গেল। সীতা প্লেট, বাসন সব কিছু পরিষ্কার করে বেডরুমে ঢুকল। সমরেশ বিছানার এক কোণায় বসে সিগারেট টানছিল। সীতা রাগমুখ নিয়ে সমরেশের পাশে গিয়ে বসল।



- দেখ সীতা তোমাকে বুঝতে হবে নতুন জায়গায় এসেছি তাই কাজের চাপটা একটু বেশীই।  (সমরেশ সিগারেট টানতে টানতে বলল)



সীতা - পড়ে থাক তোমার কাজ নিয়ে।



কথাটা বলেই সীতা সমরেশের পাশ থেকে উঠে ছেলের রুমের ভিতর গেল। বিজু তখন খালি গায়ে একটা শর্টস পরে রুমে বসে মোবাইল টিপছিল। সীতা রুমে ঢুকেই বিজুর হাত থেকে মোবাইলটা কেড়ে নিল।



- অনেক হয়েছে বিজু এবার ঘুমিয়ে পড়। কাল সকাল সকাল উঠতে হবে। তোকে নতুন কলেজে ভর্তি করিয়ে দেব। (অনেক কড়া স্বরে সীতা বলে উঠল)



বিজু - প্লিজ মা ফোনটা দাও। একটা মুভির অার অার্ধেক বাকি রয়েছে



সীতা - একদমই না এখনই ঘুমিয়ে পড়বি। দ্বিতীয়বার যেন বলা না লাগে।



সীতা কথাটা অনেক রাগান্বিত ভাবে বলল। মায়ের রাগান্বিত মুখ দেখে বিজুর মুখটা একদম কাঁদো কাঁদো হয়ে গেল। সীতার তখন ছেলের মুখ দেখে অনেক মায়া হল। সীতা বুঝল ছেলের উপর এরকম রাগ দেখানো একদমই উচিত হয় নি। সীতা তখন বিজুর ঠিক পাশেটাতে বসল।



- সরি সোনা! বকা দিলাম বলে রাগ করলি? (সীতা মনটা খারাপ করে প্রশ্ন করল)



বিজু - না মা! অাসলে...



কিছু একটা বলতে গিয়েও বিজু থেমে গেল।



- অাসলে কি.. থেমে গেলি কেন.. বল সোনা কি হয়েছে। মন খারাপ কেন..মোবাইল কেড়ে নিলাম সেইজন্য? (ছেলের গালে হাত বুলিয়ে সীতা কথাটা বলল)



বিজু - অারে না মা।



সীতা - তাহলে মন খারাপ কেন? কি হয়েছে খুলে বল তো। এখানে অাসার পর থেকেই খেয়াল করছি তোর মনটা সবসময় খারাপ হয়ে থাকে কারণটা কি?



বিজু - অাসলে মা খুব গ্রামের কথা মনে পড়ছে, বন্ধুদের অনেক মিস করছি।



সীতা - ও এই ব্যাপার। কাল কলেজে যখন ভর্তি করে দেব দেখবি মন একদমই ভাল হয়ে যাবে। নতুন নতুন বন্ধু পেলে সব ঠিক হয়ে যাবে।



বিজু - কিন্তু মা শহরের ছেলেদের সাথে ভাল ভাবে মিশতে পারব কিনা সেটাই সন্দেহ।



সীতা - ওমা কেন পারবি না। তোর মত লক্ষি ছেলের সাথে যে কেউ বন্ধুত্ব করতে চাইবে দেখে নিস।



কথাটা বলেই সীতা বিজুর মাথাটা ধরে তার বুকের উপর নিয়ে অাসল। বিজু তখন সুযোগ বুঝে মায়ের ম্যাক্সি ঢাকা খাঁড়া খাঁড়া নরম তুলতুলে মাইজোড়ার উপর মুখটা ডুবিয়ে দিল। সীতা ছেলেকে বুকে নিয়ে তার মাথায় হাত বুলাতে লাগল অার বিজু নরম তুলতুলে দুধের উপর তার মুখটা ঘসতে লাগল।



অাসলে সীতা তার ছেলেকে সবসময় এভাবেই অালিঙ্গন করে। বিজুরও তার মায়ের প্রতি অালাদা রকমের একটা অনুভূতি রয়েছে। যখনই সে তার মায়ের বুকের উপর মাথা দেয় তখনই সে পরমঅানন্দে সপ্নের দুনিয়ায় ভেসে যায়। বিজুর এখন ১৬ বছর বয়স হতে চলল, তারপরও সীতার কাছে বিজু মনে হয় একদমই ছোট্ট বাচ্চাদের মত। সীতা মাঝে মাঝেই ছেলেকে এভাবেই বুকে জড়িয়ে ধরে অালিঙ্গন করে।





বিজুর জীবনের প্রথম কোন নারী ক্রাশ যদি কেউ থেকে থাকে তাহলে সেটা হল তার মা। বিজু যখন থেকে বুঝতে শিখেছে ঠিক তখন থেকেই বিজুর প্রথম ভালবাসা ছিল তার মা। বিজু অনেক অাগে থেকেই লুকিয়ে লুকিয়ে মায়ের গৌসল দেখা, বাবা মায়ের চোদাচুদি এসব  দেখেই বড় হয়েছে। অাস্তে অাস্তে বিজু যত বড় হতে থাকল দিন দিন ততই সে তার মায়ের মাদক শরীরের প্রেমে পড়তে লাগল। ১৩ বছর বয়সে বিজু প্রথমবার হস্তমৈথুনের স্বাদ পায়, সেটা তার জন্মদাত্রী মাকে কল্পনা করেই। তারপর থেকে লাগাতার বিজু তার মায়ের কথা ভেবেই হস্তমৈথুন করে গেছে। বিজুর কাছে তার মা একজন সপ্নের পরীদের মত। বিজুর মায়ের কাছে যেন এই দুনিয়ার সব মেয়েই নিঃস্ব। 



গ্রামে বিজুর বন্ধুমহলেও তার মাকে নিয়ে অনেক চর্চা ও হা হা কার অবস্থা ছিল। বিজুর পিঠপিছে তার বন্ধুরা তার মাকে দুধেল গাভী বলে ডাকত। গ্রামে বিজুর সব বন্ধুদের ক্রাশ ছিল বিজুর দুধেল মা। বাড়ীতে যখন বিজুর কোন বন্ধুরা অাসত তখন তারা বন্ধুর মায়ের পাতলা ম্যাক্সি পরা শরীরের দিকে অপলক দৃষ্টিতে চেয়ে থাকত। তারপর যখন বিজুর মা তার ছেলের স্কুলের প্যারেন্টস মিটিংয়ে উপস্থিত হত তখন স্কুলের স্যারগুলো অন্যান্য প্যারেন্টস দের থেকে বিজুর মাকেই প্রাধান্য বেশী দিত। এক কথায় তাদের গ্রামে বিজুর মা ছিল নেহাৎই একজন সেলিব্রিটি টাইপের মহিলা। অার হবেই না বা কেন বিজুর মায়ের যেই ফিগার অার চেহারা তাতে টপক্লাস অভিনেত্রীরাও হার মেনে যাবে।



সীতা তখন ছেলেকে নানা রকম শান্তনা দিয়ে নিজের রুমে চলে অাসল। মায়ের রুম থেকে বের হয়ে যেতেই বিজু বাইরের বাথারুমটাই চলে এল তার মাকে কল্পনা করে মাল ফেলার জন্য। 



এদিকে সীতা তার রুমে ঢুকেই দেখল সমরেশ শুধুমাত্র একটা জাঙ্গিয়া পরে বিছানাতে বসে রয়েছে। বরকে এই অবস্থায় দেখে সীতা দরজাটা লক করে দিল।



- এই দুষ্টু এরকম অবস্থায় কেন বসে রয়েছ? (দুষ্টামির একটা হাসি নিয়ে সীতা প্রশ্ন করল)



সমরেশ - তোমাকে খাব বলে।



বরের এরকম রোমান্টিকতা দেখে সীতার শরীরে বেশ শিহরণ জাগা শুরু করল। অনেকদিন ধরে বরের ভালবাসা থেকে সীতা বঞ্চিত ছিল। অফিসের কাজে ব্যাস্ত থাকার কারণে সমরেশ সীতাকে তার পরিপূর্ণ ভালবাসাটা দিতে পারত না। এর জন্য সীতা সবসময় তড়পিয়ে বেড়াত। তবে অাজ সীতা সব ভালবাসা একসাথে অাদায় করে নিবে।



সমরেশ তখন বিছানা ছেড়ে উঠে সীতার ম্যাক্সির ফিতাটা ধরে একটা হ্যাচকা টান মারল। সাথে সাথে সীতার ম্যাক্সিটা খুলে নিচে পড়ে গেল। তারপর সমরেশ তার ন্যাংটা বউয়ের হাতটা টেনে তাকে নরম তুলতুলে বিছানার উপর ফেলে দিল। 



- ইসস (সীতা একটা মৃদু অার্তনাদ দিয়ে উঠল)



সমরেশ তখন নিজের জাঙ্গিয়াটা খুলে ফেলল। সীতা একটু মাথা উঁচিয়ে দেখেল তার বরের ৫ ইঞ্চির ধনটা একদম খাঁড়া হয়ে রয়েছে। এদিকে সীতার শরীরে অদ্ভুত শিহরনের কারণে তার গুদটা ভিজে জবজব করছে। অাসলে সীতার শরীরের উত্তেজনা সবসময় বিদ্যমান থাকে। তার গুদটা সবসময় রসে টইটম্বুর হয়ে ভিজে থাকে।



সমরেশ অার দেরী না করে তার বউয়ের পাশে গিয়ে অাধাশোয়া হয়ে একটা দুধের বোটা মুখে নিয়ে চুকচুক করে চুষতে লাগল, তার সাথে একটা হাত তার বউয়ের গুদের উপর ঘসতে লাগল। সীতা মুখ দিয়ে "উহহ অাহহ" অার্তনাদ করে তার বরের মাথাটা দুধের উপর চেপে ধরল। ২ মিনিট দুধ চোষার পর সমরেশ দুধের উপর থেকে তার মুখটা সরিয়ে নিল, যেটা সীতার একদমই পছন্দ হল না।



অাসলে সীতার শরীরের সব থেকে উত্তেজকপূর্ণ জায়গা হল তার দুধজোড়া। সবসময় তার দুধজোড়ায় অস্থির একটা চুলকানি হতে থাকে। সীতা মনে প্রাণে চায় তার বর তার দুধটাকে চটকে চুষে একাকার করে দিক। সমরেশ অাগে কিন্তু তার বউয়ের দুধটা নিয়ে ভালই খেলা করত। তবে ইদানীং কিছু বছর ধরে সমরেশ তার বউয়ের দুধ ও শরীর চাটা বন্ধ করে শুধুমাত্র তার গুদে ধন চালান করে মৃদু কয়েকটা ঠাপ মেরেই নেতিয়ে পড়ে।



অাজকেও তার ব্যাতিক্রম কিছু হল না। সমরেশ তার বউয়ের গুদের ভিতর ধনটা ঢুকিয়ে প্রায় ১০ মিনিট এক অান্দাজে ঠাপিয়ে চলল, তারপর হড়হড় করে তার গরম মালগুলে বউয়ের গুদে ঢেলে দিয়ে নেতিয়ে পড়ল। যদিওবা এইটুক চোদনে সীতার শরীরে কোন প্রভাবই পড়ল না,তারপরও সীতা এটুকুতেই খুশি। অনেক দিন পর বরটা তার দিকে মুখ তুলে তাকিয়েছে এটাই তার কাছে অনেক।



তার বরের এরকম দূর্বলতা নিয়ে সীতার কোন অভিযোগ নেই। কারণ সীতা তার বরকে অনেক অনেক অার অনেক বেশী ভালবাসে। সমরেশ অাগে তো একজন বীরপুরুষই ছিল। ইদানীং বয়সের কারণে অার কাজের চাপে সমরেশ একটু নেতিয়ে গেছে সেটা সীতা খুব ভাল করেই জানে। তবে সীতার মন মানলেও তার শরীরটা পুরোই নাছোড়বান্দা। সবসময় শুধু উত্তেজিত হয়েই থাকে। বাধ্য হয়েই সীতাকে সবসময় বাথরুমে বসে গুদে উংলি করে জ্বালা মেটাতে হয়। তবে উংলি করে কি অার পরিপূর্ণ সপ্নসুখ পাওয়া যায়।



গ্রামে থাকতে সমরেশের সুন্দরী বউয়ের উপর অনেকেরই খারাপ নজর ছিল। সমরেশের প্রতিবেশী, বন্ধু, অফিস কলিগ সবাই সীতার উপর লাইন মারার ব্যার্থ চেষ্টা চালাত। তবে সীতা কখনই সেসব চেষ্টা সফল হতে দেয় নি। সীতার মনে একমাত্র তার বর সমরেশের বসবাস। সমরেশ তার ভালবাসা দিয়ে সীতার মনটা রেজিস্ট্রি করে রেখেছে।



তো ১০ মিনিট চোদনের ফলে সমরেশ একদম নেতিয়ে পড়ে চোখ বন্ধ করে ঘুমোতে লাগল। সীতা তখন ন্যাংটা অবস্থায় বাথরুমে ঢুকে অনেকক্ষণ ধরে গুদে উংলি করতে করতে নিজেই নিজের দুধ টিপে কিছুটা শান্ত হয়ে বাথরুম থেকে বেরিয়ে এল। তারপর মেঝেতে পড়ে থাকা ম্যাক্সিটা পরে বরের পাশে ঘুমিয়ে পড়লো।



সকাল সকাল সীতা উঠে জলদি করে নাস্তা তৈরী করে নিল। তারপর একে একে বর ও ছেলেকে ডেকে তুলল। সবাই মিলে সকালের নাস্তাটা সেরে রেডি হয়ে নিল কলেজে যাওয়ার জন্য।



সীতা অাজ অনেক সুন্দর করে সেজেছে। পরণে গোলাপি কালারের একটা টিস্যু শাড়ী, তার সাথে গোল্ডেন কালারের হাফহাতা টাইট ব্লাউজ। সীতার মস্তবড় মাই দুটো যে সুঁইয়ের মত ছোঁচাল হয়ে রয়েছে সেটা শাড়ীর উপর দিয়ে একদম ফুটে উঠেছে। মাথায় চওড়া করে সিঁদুর অার সুন্দর করে চুলে খোঁপা বাঁধা। ঠোঁটে লাল লিপিস্টিক পুরো কামদেবী লাগছিল সীতাকে।



সীতার এরকম সৌন্দর্যে তার ছেলে অার বর হা করে তাকিয়ে ছিল তার দিকে। ছেলে অার বরের এরকম হা করে তাকিয়ে থাকাতে সীতার অনেক হাসি পাচ্ছিল। সীতা ভাল করেই জানে সে সুন্দরী অার এটাও জানে যখন সে অতিরিক্ত সাজুগুজু করে তখন তার সৌন্দর্যটা অারও উপচে উপচে পড়ে। 


তখন তারা ফ্লাট থেকে বের হয়ে তাদের নিজস্ব প্রাইভেট গাড়ীতে বসে সোসাইটি থেকে বের হয়ে পড়ল। 

-বুঝলে সীতা কলেজটা হল অামার অফিসে যাওয়ার পথেই। বিজুকে প্রতিদিন অামি অফিসে যাওয়ার পথে কলেজে ছেড়ে দিতে পারব। (গাড়ী চালাতে চালাতে সমরেশ বলে উঠল)







সীতা - তাহলে যখন কলেজ শেষ হবে তখন তো ওকে রিকসা বা বাসে করে অাসতে হবে।







সমরেশ - হ্যা কলেজের সামনের মেইন রোড থেকে কিছু বাস অাছে যেগুলো একদম অামাদের সোসাইটির সামনের বাজারটাতে নামিয়ে দিবে।







সীতা তখন ছেলের দিকে তাকিয়ে বলল,- কিরে সোনা পারবি তো একা একা অাসতে।







বিজু - উহহ মা তুমিও না কি যে বল। অামি কি ছোট্ট বাচ্চা যে একা একা অাসতে পারব না।







সমরেশ - হ্যা সীতা বিজু ঠিকই তো বলেছে। এখন সে একজন কলেজ পড়ুয়া ছেলে। তাই তাকে বাচ্চাদের মত ট্রিট করা বন্ধ কর।







সীতা - মায়ের কাছে ছেলে মেয়েরা কখনই বড় হয় না। তোমরা কখনোই বুঝবে না একটা মায়ের মন।







এভাবেই কথা বলতে বলতে গাড়ী কলেজের সামনের মেইনরোডে এসে থামল। সমরেশ তখন মেইনরোডের পাশ দিয়ে একটা সরু রাস্তার দিকে ইশারা দিয়ে বলল,- এই রাস্তা ধরে সামনে একটু হাঁটলেই কলেজটা দেখতে পাবে।







সীতা অার বিজু তখন গাড়ী থেকে নামল। সমরেশ তখন গাড়ীর জানালাটা খুলে বলল,- ওহ অার একটা কথা সীতা। তুমি কয়েকদিন ধরে বলছিলে না যে তোমার কিছু শপিং করার প্রয়োজন । ওই যে দেখো তোমার পিছনেই বড় একটা শপিংমল রয়েছে।







সীতা অার বিজু তখন তাদের পিছন ঘুরে দেখল মেইনরোডের সাথেই রয়েছে অনেক বড় একটা শপিংমল। অাসলে সীতা যখন শুনেছিল তারা বড় শহরে শিফট হতে যাচ্ছে তখন সীতা শহুরে মেয়েদের মত বেশভূষনে চলার সিদ্ধান্ত নিয়েছিল। সমরেশও তাতে কোন অাপত্তি দেখায় নি। এই কয়েকদিন ব্যাস্ত থাকার কারণে সীতা একদমই শপিং করতে যেতে পারে নি। তবে অাজ সীতা ছেলেকে কলেজে ভর্তি করিয়েই শপিংটা সেরে ফেলবে।



সীতা তখন তার বরকে "ধন্যবাদ" জানিয়ে  কলেজের সেই সরু রাস্তাটা ধরে হাঁটা শুরু করল। সামনে কিছুটা এগিয়েই দেখল বড় একটা কলেজ। কলেজটার অাশেপাশে অনেক ছাত্ররা এদিক ওদিক ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। কলেজের সামনে কিছু কফি হাউজ, চায়ের দোকান, ফটোকপির দোকান অার কয়েকটা হোটেল রয়েছে। সীতা যখন বিজুকে নিয়ে কলেজের সামনে চলে অাসল তখন অাশেপাশের সবার নজর ছিল বিজুর সেক্সি দুধেল মা সীতার দিকে। সবাই নেশাভরা চোখ নিয়ে বিজুর মাকে গিলে খাচ্ছিল। বিজু ব্যাপারটা খেয়াল করল যে সবাই তার মায়ের দিকে কিভাবে তাকিয়ে রয়েছে। 







বিজুর কাছে এখন এগুলো নরমাল একটা ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। সেই ছোট্ট থেকে বিজু দেখে অাসছে লোকজন তার মায়ের দিয়ে কেমন দৃষ্টিতে তাকায়। প্রথম প্রথম কেউ তার মায়ের দিকে তাকালে বিজুর অনেক রাগ হত। তবে অাস্তে অাস্তে বিজু বুঝতে পারে লোকজনেরই বা কি দোষ। তার মায়ের ফিগারটাই এমন যে না চাইতেও সবার চোখ তার মায়ের দিকে চলে যাবে।







তো সীতা বিজুকে নিয়ে কলেজের গেটের সামনে এসে ওখানে দাঁড়িয়ে থাকা দারোয়ানকে জিজ্ঞেস করল,- দাদা এখানে অ্যাডমিশন রুমটা কোথায়। 







দারোয়ান - অাপনি ভুল জায়গায় এসেছেন ম্যাডাম। এই কলেজে শুধু ছেলেরা পড়ে।







সীতা তখন বিজুর দিকে ইশারা করে বলল,- এটা অামার ছেলে। অামার ছেলেকে ভর্তি করানোর জন্যই এসেছি।







দারোয়ান - সরি সরি ম্যাডাম মাফ করবেন। অামি ভেবেছি হয়ত অাপনি ভর্তি হতে এসেছেন। অাসলে অাপনাকে দেখলে বোঝায় যায় না যে অাপনি এক ছেলের মা।







এরকম একটা লোক্লাস দারোয়ানকে তার মায়ের সাথে ফ্লার্ট করতে দেখে বিজুর অনেক রাগ হতে লাগল। তবে সীতা দারোয়ানের কথা শুনে মিচকি মিচকি হাসছিল। অাসলে সীতার খুবই ভাল লাগে যখন কেউ সীতাকে এরকম কমপ্লিমেন্ট করে।





- না না ঠিক অাছে। এইবার একটু অ্যাডমিশন রুমটা দেখিয়ে দেন না প্লিজ। (সীতা মিচকি হেসে বলল)



দারোয়ান - অবশ্যই ম্যাডাম সামনে একটু এগিয়ে গিয়েই ডান সাইডে ৬০৭ নাম্বার রুমে অ্যাডমিশন চলছে।



কথাটা বলেই দারোয়ান গেট খুলে দিল। সীতা দারোয়ানকে মিষ্টি করে একটা "ধন্যাবাদ" জানিয়ে ভিতরে ঢুকে পড়ল। সীতা যখন হেঁটে যাচ্ছিল তখন দারোয়ান এক নাগাড়ে সীতার লদলদে নিতম্ব জোড়ার দিকেই চেয়ে ছিল। সীতা তখন বিজুকে নিয়েই অ্যাডমিশন রুমে ঢুকে পড়ল।



তখন ওই রুমটাতে ৫ জন টিচার বসা ছিল। সীতা ভিতরে প্রবেশ করার সাথে সাথে ৫ জোড়া চোখ হুমড়ি খেয়ে সীতার মস্তবড় দুধদুটোর উপর গিয়ে পড়ল। ওদের সবার ওইরকম তাকানো দেখে সীতার অনেক লজ্জা লাগছিল।



- এটা কি অ্যাডমিশন রুম? (লজ্জা লজ্জা মুখে সীতা বলে উঠল)



তখন সীতার ঠিক পাশের টেবিলে বসা একজন ৪৫ বছরের লোক কামুক ভাবে বলে উঠল,- জি।



সীতা অার বিজু তখন সেই লোকটার দিকে তাকলো। সীতা তখন সেই লোকটার দিকে চেয়ে বলল,- অাসলে অামি অামার ছেলেকে ভর্তি করাতে এসেছি।



লোকটা তখন বলল,- ওহ বসুন ম্যাডাম। অামি এখানে অ্যাডমিশনের দায়িত্বে রয়েছি।



সীতা অার বিজু তখন সেই লোকটার সামনে বসে একটা ফর্ম পূরণ করে পেমেন্টটা সেরে ফেলল। তারপর লোকটা বলল,- সবকিছুই কমপ্লিট ম্যাডাম। এই ফর্মটা নিয়ে পাশের রুমে চলে যান। ওই রুমে প্রিন্সিপাল স্যার রয়েছে। স্যারের একটা সিগনেচার লাগবে ফর্মটাতে। তাহলেকাল থেকেই অাপনার ছেলে ক্লাসে অাসতে পারবে। 



সীতা অার বিজু ফর্মটা নিয়ে পাশের রুমে গিয়ে নক করল। ভিতর থেকে অাওয়াজ এল,- দরজা খোলা রয়েছে প্লিজ ভিতরে অাসুন।



তখন তারা ভিতরে প্রবেশ করে দেখল তাদের সামনে বড় একটা চেয়ারে অানুমানিক ৫০ বছর তো হবেই, দেখতে কালো কুচকুচে টাইপের একটা লোক বসে রয়েছে। সীতাকে দেখেই লোকটা হা করে তাকিয়ে রইল।



- জি মানে স্যার এই ফর্মটাতে অাপনার একটা সিগনেচার লাগবে। (সীতা বলে উঠল)



প্রিন্সিপাল - ওকে বসুন ম্যাডাম।



সীতা অার বিজু তখন প্রিন্সিপাল স্যারের মুখেমুখি হয়ে বসল।



- দিন ম্যাডাম ফর্মটা দিন। (প্রিন্সিপাল স্যার বলে উঠল)



সীতা তখন ফর্মটা প্রিন্সিপালের দিকে এগিয়ে দিল। প্রিন্সিপাল যখন ফর্মটা সীতার হাত থেকে নিতে যাবে ঠিক তখনই তার কোমল হাতে প্রিন্সিপালের নোংরা হাতটা ঘর্ষণ খায়। তখন প্রিন্সিপালের পুরো শরীর কেঁপে ওঠে। প্রিন্সিপাল তখন ফর্মটাতে সিগনেচার করে দেয়।



- কংগ্রাচুলেশনস ম্যাডাম অাপনার ভাই কাল থেকে ক্লাস করতে পারবে। (প্রিন্সিপাল হেসে বলে উঠল)



সীতা - এই ছি ছি এটা অামার ছেলে হয়।



সীতা মুচকি মুচকি হেসে প্রিন্সিপালকে বলল। সাথে সাথে প্রিন্সিপাল বলে উঠল,- সরি সরি ম্যাডাম। অাপনাকে দেখে মনে হচ্ছে না যে এটা অাপনার ছেলে।



- বাবা তা তোমার নাম কি?  (বিজুর দিকে তাকিয়ে প্রিন্সিপাল বলে উঠল)



বিজু - জি বিজয় সেনগুপ্ত। 



প্রিন্সিপাল - ওহ সুন্দর নাম। মন দিয়ে পড়াশোনা করবে কিন্তু।



বিজু - জি অবশ্যই স্যার।



প্রিন্সিপাল তখন সীতার দিকে চেয়ে বলল,- তা মিসেস সেনগুপ্ত অাপনাদের মনে হয় দুধের বিজনেস রয়েছে।



সীতা - কই না তো।



প্রিন্সিপাল - না মানে অাপনাকে দেখেই বোঝা যাচ্ছে যে অাপনার কাছে পুরো দুধের ভান্ডার রয়েছে। তাই ভাবলাম হয়ত অাপনার বর দুধের বিজনেস করে।



কথাটা বলেই প্রিন্সিপাল সীতার বুকের দিকে ইশারা করল। সীতা অার বিজু খুব ভাল করেই বুঝতে পারল প্রিন্সিপাল স্যার কোন দুধের কথা বলছে। সীতা একদম লজ্জায় লাল হয়ে গেল। অাসলে তার এই খাঁড়া বড় বড় দুধের জন্য হরহামেশাই কিছু কিছু লোক ডিরেক্টলি তার দুধের খোলামেলা প্রশংসা করে। তাতে সীতা কোন কিছুই মনে করে না। সীতা এসব কিছুই নরমাল ভাবেই নেই। তবে অাজকে ছেলের সামনে থাকায় সীতার প্রচুর লজ্জা লাগছিল। বিজুও এই প্রথম দেখল কেউ ডিরেক্ট তার মায়ের দুধের প্রশংসা করছে। 



প্রিন্সিপাল ভালভাবেই বুঝতে পারল ছেলের সামনে ডিরেক্টলি কথাটা বলা অন্যায় হয়েছে। তখন প্রিন্সিপাল নরমাল ভাবেই বলল,- তা ম্যাডাম তাহলে কাল থেকে ছেলেকে ঠিক সময়েই কলেজে পাঠিয়ে দিবেন। অাশা করি এই কলেজে বিজু পরিপূর্ণ ভাবে তার ট্যালেন্ট দেখাতে সার্থক হবে।



সীতা তখন প্রিন্সিপালকে "ধন্যবাদ" জানিয়ে রুম থেকে বের হয়ে পড়ল। কলেজে গেটের সামনে অাসতে দারোয়ানটা অাবারও সীতার দিকে কামুক নজরে চেয়ে ছিল। এবার তার চোখদুটো ঠিক বিজুর মায়ের দুধের উপর ছিল। কলেজ থেকে বের হয়েই সীতা বিজুকে নিয়ে সোজা সেই শপিংমলের কাছে চলে গেল। 



- চল সোনা এইবার শপিংটা সেরে ফেলি (সীতা ছেলের দিকে তাকিয়ে বলে উঠল)



বিজু - কিন্তু মা তোমার তো অনেক কাপড় চোপড় রয়েছে। তোমার অাবার শপিংয়ের কি দরকার?



সীতা - অারে পাগল ওসব কি অার এই বড় শহরে চলে। এখানে চলতে হলে এই শহরের মত করেই চলতে হবে।



বিজু - ওহ বুঝেছি তুমিও বুঝি এখন থেকে হাতকাটা ব্লাউজ পরবে?



এই কথাটাতে সীতা ফিক করে হেসে দিল। তবে বিন্দুমাত্র ওই কথাটার কোন উত্তর না দিয়ে সীতা অাবারও বলে উঠল,- অারে পাগল ছেলে শপিং কি শুধু অামার জন্য করব নাকি..তোর জন্যও তো করা লাগবে। কাল থেকে তোর কলেজ শুরু, তাই একটু পরিপাটি হয়ে কলেজে অাসতে হবে না বুঝি?



নিজের শপিংয়ের কথা শুনে বিজুর মনটা অনেক খুশি হয়ে গেল। তখন সীতা অার বিজু দুইজনই শপিংমলের ভিতরে প্রবেশ করল।


My Teligram- @hwhu0
[+] 2 users Like Call Boy1's post
Like Reply
#3
এপিসোড - ২
লেখক - Call Boy1

ভিতরে প্রবেশ করার সময় সীতা খেয়াল করলো যে শপিং মলের গেটে সুন্দর করে একটা চার্ট লাগানো রয়েছে। সেই চার্টে ভালোভাবে উল্লেখ করা রয়েছে যে কোন ফ্লোরে কিসের  দোকান। সীতা তখন ভালো করে সেই চার্ট পড়ে  দেখল যে সেকেন্ড ফ্লোরে কাপড়ের দোকান আর থার্ড ফ্লোরে রয়েছে কসমেটিকের দোকান। সীতার কাজ এই দুইটা দোকানেই। সীতা তখন বিজু কে নিয়ে প্রথমে সেকেন্ড ফ্লোরে গেল। সেকেন্ড ফ্লোরে গিয়েই সীতা আশেপাশের সব কাপড়ের দোকানগুলো বাইরে থেকে ঘুরে ঘুরে দেখতে লাগল। তারপর একটা জায়গায় দাঁড়িয়ে ভাবতে লাগল যে কোন দোকান ছেড়ে কোন দোকানে যাবে। কারণ বাইরে থেকে সব দোকানই সীতার কাছে ঠিকঠাকই মনে হচ্ছিল। বিজু সেসময় তার মায়ের দিকে খেয়াল করে দেখল যে মা কিছু একটা নিয়ে কনফিউজডের ভিতর পড়ে গেছে। মায়ের এরকম কনফিউজড মার্কা চেহারা দেখে বিজু  ভালোই বুঝতে পারল যে তার মা কোন দোকানে যাবে সেটা সিলেক্ট করতে পারছে না

বিজু কিছু একটা বলতে যাবে ঠিক তখনই আশেপাশের কিছু দোকান থেকে কয়েকজন লোক বের হয়ে আসলো। তারপর তারা সবাই মিলে সীতার দিকে তাকিয়ে চেঁচাতে লাগলো। 

-এই যে ম্যাডাম এখানে আসুন। 
-ম্যাডাম এখানে সব উন্নতমানের জিনিস পাবেন। 
-এখানে আসুন ম্যাডাম।
-পছন্দের সব জিনিস একমাত্র এখানেই পাবেন।

লোকগুলো সীতার দিকে তাকিয়ে এক নাগাড়ে চেঁচিয়ে চেঁচিয়ে উপরোক্ত কথাগুলো বলছিল। সবাইকে একসাথে ডাকাতে দেখে সীতা আরও বেশি কনফিউজড হয়ে যাচ্ছিল। সীতা কোন দোকানের ভিতর না গিয়ে একইভাবে সেই জায়গাটাতেই রইল। সীতা সেখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে ভাবছিল কোন দোকানে যাওয়া যায়। সেসব লোকগুলোও হয়ত বুঝতে পেরেছিল যে তাদের এরকম একসাথে চেঁচানোতে সীতা বেশ কনফিউজড হয়ে পড়ছে। তখন সেই সব লোকগুলো সীতার কাছে এগিয়ে এলো। তারপর তারা সবাই মিলে সীতার চারিদিকে গোলাকার হয়ে দাঁড়িয়ে সীতাকে ঘিরে ধরল। রীতিমতো সেখানে একপ্রকারের ভিড় জমে গিয়েছে। সবাই মিলে তখন সীতাকে ঘিরে ধরে যার যার দোকানে যাওয়ার জন্য আহ্ববান জানাচ্ছিল। সেসব দোকানদারদের ভিতরে সীতাকে নিয়ে একপ্রকার কম্পিটিশন শুরু হয়ে গেছিল। সীতার অবশ্য তাদের কর্মকান্ড দেখে অনেক হাসি পাচ্ছিল। এদিকে বিজু অনাথের মত একপাশে দাঁড়িয়ে দাঁড়িয়ে লোকগুলোর মজা দেখছিল। সীতাকে তখনও চুপচাপ থাকতে দেখে তাকে ঘিরে দাঁড়িয়ে থাকা দোকানদারগুলো তাদের দোকানে নিয়ে যাওয়ার জন্য সীতার হাত ধরে টানাটানি করছিল। কেউ কেউ তো সীতার কোমর, কাঁধ এসব ধরে টানাটানি শুরু করে দিয়েছিল।

এই সুযোগে কেউ কেউ তো সীতার মসৃণ পেটটাতেও খামচে দিচ্ছিল অাবার সীতা তার বড় নিতম্বে কয়েকটা বাড়ার অনুভূতিও পাচ্ছিল। সীতার মধ্যে যেন এইবার একটু বিরক্তিভাব অাসতে লাগল। তবে বিরক্তির থেকে সীতার মনে খুশি বেশী লাগছিল। কারণ এখানে অারও অনেক কাস্টমার হেঁটে বেড়াচ্ছে। কিন্তু দোকানদারগুলোর নজর শুধু সীতার উপরেই, এটা ভেবে সীতা তার নিজের সৌন্দর্যের প্রতি অনেক গর্ববোধ করতে লাগল। 

তবে সেই লোকগুলোর এরকম কর্মকাণ্ড দেখে বিজুর গ্যাংব্যাং সেক্সের কথা মনে পড়ছিল। বিজু মাঝে মাঝেই পর্ন ভিডিও দেখে। সেসব ভিডিওতে বিজু দেখেছে গ্যাংব্যাং এর সময় কিভাবে কয়েকজন লোক একজন নারীকে নিয়ে টানা হেঁচড়া করে। বিজু মনে মনে ভাবছিল পর্ণ ভিডিওর মত যদি এরাও মার সাথে এখন গ্যাংব্যাং শুরু করে দেই তাহলে কি হবে?

তখনও কিন্তু সীতাকে নিয়ে দোকানদার গুলোর ভিতর হাতাহাতি চলমান অবস্থায় ছিল। সবাই নাছোড়বান্দা সবাই চাচ্ছে যেভাবেই হোক সীতাকে তার দোকানে নিয়ে যেতে। হাতাহাতির এক পর্যায়ে একটা ৫০ বছরের বুড়ো হাট্টাকাট্টা টাইপের লোক সীতার কাঁধে হাত রেখে ওই ভীড়ের ভিতর থেকে তাকে বের করে নিয়ে অাসল। তারপর লোকটা একজন বর বা বয়ফ্রেন্ডের মত করে সীতার কাঁধের উপর তার হাত রেখে সীতাকে তার দোকানে নিয়ে চলে গেল। তখন ওখানে থাকা অন্যান্য দোকানদার গুলো একদম অসহায়ের মত হয়ে পড়ল। একটা বুড়ো দামড়া লোক এতগুলো লোকের সামনে বিজুর মায়ের কাঁধে হাত রাখল, যেন মনে হচ্ছিল লোকটাই তার মায়ের বর। এটা ভেবেই বিজুর মনে অনেক রাগ হতে লাগল। তবে তার সাথে প্যান্টের তলায় বিজুর ধন বাবাজিটাও ফনা তুলে দাঁড়িয়ে গেছে। বিজু তখন তার মা আর সেই লোকটার পিছে পিছে সেই দোকানটাতে ঢুকে পড়লো।

দোকানে ঢুকেই দেখল সেই লোকটা একইভাবে তার মায়ের কাঁধে হাত রেখে তার মাকে কাপড়চোপড়ের দিকে ইশারা করছিল। বিজুকে অাসতে দেখেই সীতা বলে উঠল,- বিজু সোনা এদিকে অায়। এখানে ছেলেদেরও অনেক সুন্দর সুন্দর ড্রেস রয়েছে। তুই তোর পছন্দমত যা ইচ্ছে নিয়ে নে।

লোকটা একবার বিজুর দিকে তাকাল। বিজুও তখন লোকটার দিকে চোখ বড় বড় করে তাকাল। লোকটা তখন সীতার কাঁধের উপর থেকে তার হাতটা সরিয়ে নিল। বিজু তখন তার পছন্দমত শার্ট, প্যান্ট দেখতে লাগল।

-তা ম্যাডাম এইবার অাপনি বলুন অাপনাকে কিভাবে সাহায্য করতে পারি ? (দোকানদারটা সীতাকে প্রশ্ন করল)

সীতা- অাসলে অামার অনেক কিছুই লাগবে এই যেমন - শাড়ী, স্লিভলেস টাইপের কিছু ব্লাউজ অার অান্ডার গার্মেন্টস অাইটেম।

দোকানদার- জি ম্যাডাম অামার দোকানে সবকিছুই পাবেন। এদিকে অাসুন ম্যাডাম অাপনাকে সব ভাল ব্রান্ডের জিনিস দেখাচ্ছি।

দোকানদার তখন সীতাকে নিয়ে দোকানের অন্য সাইডে চলে গেল। এদিকে বিজু এক সাইডে দাঁড়িয়ে তার জামা কাপড় পছন্দ করাই ব্যাস্ত ছিল। দোকানদার তখন সীতাকে শাড়ী, ব্লাউজের কাউন্টারের দিকে নিয়ে অাসল। সীতা খেয়াল করে দেখল এই সাইডটাতে শুধু শাড়ী, ব্লাউজ অার পেটিকোট রয়েছে। অনেক অনেক টাইপের শাড়ী, ব্লাউজ রয়েছে। সীতা প্রথমে কয়েকটা শাড়ী নিজে থেকে পছন্দ করে নিল। তবে ঝামেলা শুরু হল ব্লাউজ পছন্দ করা নিয়ে। এর অাগে সীতা কখনও স্লিভলেস টাইপ ব্লাউজ পরে নি তাই ভেবে পাচ্ছিল না যে কোন ডিজাইনের ব্লাউজটা নিলে তাকে ভাল মানাবে। সীতা কনফিউজড হয়ে ব্লাউজগুলোর দিকে ছিল। দোকানদারটা ভালই বুঝতে পারছিল যে সীতা অনেকটা কনফিউজড হয়ে পড়েছে যে কোনটা ছেড়ে কোন ব্লাউজ নিবে।

-তা ম্যাডাম যদি কিছু মনে না করেন তাহলে অামি কি অাপনাকে ব্লাউজের কিছু ডিজাইন সাজেশন করতে পারি? (লোকটা একটা শয়তানি হাসি দিয়ে সীতাকে প্রশ্ন করল)

সীতা- জ্বি জ্বি অবশ্যই। তাহলে তো বেশ ভালোই হয়। অাসলে  এর অাগে অামার কখনও স্লিভলেস টাইপ ব্লাউজ পরা হয় নি।

দোকানদার - বুঝেছি ম্যাডাম। অাপনি একদমই চিন্তা করবেন না ম্যাডাম অামি বেছে বেছে অাপনাকে উন্নতমানের জিনিসই দেখাব। যেগুলো পরলে অাপনাকে দারুণ মানাবে। তা ম্যাডাম অাপনারটা দেখে মনে হচ্ছে সাইজ পুরো ৪০ এর উপর।

সীতা ভাল করেই বুঝল দোকানদারটা তার দুধের সাইজের কথা বলছে। কারন দোকানদারটার চোখ অার হাতের ইশারা সীতার বুকের দিকেই ছিল।

-একদম ঠিক বলেছেন, তবে কোন রকমের পরিমাপ না করেই সঠিক সাইজটা কিভাবে বলে দিলেন (সীতা অনেকটা অবাক হয়ে প্রশ্নটা করল)

দোকানদার- ৩০ বছর ধরে দোকান চালাচ্ছি ম্যাডাম। সেই এক্সপেরিয়েন্স থেকেই বললাম।

সীতা- ওহ গুড।

দোকানদার- তা ম্যাডাম সাইজ তো হেব্বি বানিয়েছেন। দেখে মনে হচ্ছে পুরোই দুধেল গাভী।

দোকানদারের এরকম নোংরা কমপ্লিমেন্টে সীতা একদমই রেগে গেল না বরং মিষ্টি করে একটা মুচকি হাসি দিয়ে দোকানদারকে বলল,- ধন্যবাদ। তা এবার ব্লাউজ দেখান মশাই।

দোকানদার - অবশ্যই ম্যাডাম।

লোকটা তখন লাল কালারের একটা ব্যাকলেস ব্লাউজ সীতার হাতে দিয়ে বলল,- এই যে ম্যাডাম এই ডিজাইনটা একবার ট্রাই করতে পারেন। এই ব্লাউজটাতে বেশ মানাবে অাপনাকে।

সীতা ব্লাউজ টা হাতে নিয়ে ভাল করেই দেখতে লাগল। ব্লাউজটার পিঠ পুরোটাই খোলা অার সামনের দিকে কোন ধরণের বোতাম নেই। বোতামের বদলে ব্লাউজের নিচের দুই সাইডে দুইটা মোটা মোটা ফিতা দেওয়া। এই ব্লাউজটা পরলে সীতার দুধের খাঁজ সম্পূর্ণটায় বের হয়ে থাকবে। এরকম ব্লাউজ সীতা টিভিতে অনেক অভিনেত্রী দের পরতে দেখেছে। ব্লাউজটা সীতার যথেষ্ট পছন্দ হল।

-ব্লাউজটা সুন্দর কিন্তু অামাকে কি অার এই ব্লাউজে মানাবে? (সীতা প্রশ্ন করে উঠল)

দোকানদার- মানাবে না মানে। ব্লাউজটা একদম অাপনাদের মত গৃহবধূদের শরীরের জন্যই বানানো। অাপনি কি জানেন এরকম ব্লাউজ শুধুমাত্র বড় বড় অভিনেত্রীরাই পরে।

সীতা- তা অামি তো একজন সাধারণ গৃহবধূ। অামাকে কি অার নায়িকাদের পোশাকে মানাবে?

দোকানদার- কি যে বলেন না ম্যাডাম। অাপনি নায়িকাদের থেকে কম কিসে বলুন তো। অাপনার যা চেহারা অার যা সাইজ তাতে ভাল ভাল নায়িকারা অাপনার কাছে ফেল মেরে যাবে।

দোকানদারের মুখে প্রশংসা শুনতে সীতার বেশ ভালই লাগছিল। সীতা অাস্তে অাস্তে বুড়ো দোকানদারের প্রতি ইমপ্রেস হচ্ছিল। সীতা তখন বলে উঠল,- তাহলে ব্লাউজটা একবার ট্রাই করেই দেখা যাক।

দোকানদার - হ্যা অবশ্যই ম্যাডাম।

দোকানদার তখন সীতাকে ট্রায়াল রুমটা দেখিয়ে দিল। সীতা ব্লাউজটা নিয়ে ট্রায়াল দিতে চলে গেল। দোকানদার অধীর অাগ্রহে অপেক্ষা করছিল সীতাকে ওই ব্লাউজ পরা অবস্থায় দেখতে। অন্যদিকে বিজু তার মনের মত শার্ট, প্যান্ট পছন্দ করতে ব্যাস্ত হয়ে পড়েছিল। মায়ের উপর বিজুর তখন কোন রকমের মনোযগ ছিল না। তো ৫ মিনিট পর যখন সীতা ব্লাউজটা পরে ট্রায়াল রুম থেকে বের হয়ে অাসল তখন দোকানদার কামুক চোখে সীতার দিকে চেয়ে ছিল। যদিওবা সীতা বুকের উপরটা ভাল করেই শাড়ীর অাচল দিয়ে ঢেকে রেখেছিল তারপরও সীতার দুধের অাবরণ ওই শাড়ী, ব্লাউজের ভেদ করে ফুটে উঠেছিল।

-দেখুন তো কেমন লাগছে অামাকে। (সীতা প্রশ্ন করে উঠল)

দোকানদারের মনে তখন একটা শয়তানি বুদ্ধি অাসল। দোকানদার নোংরা একটা হাসি দিয়ে বলল,- ম্যাডাম অাপনি তো বুকটা অাচল দিয়ে ঢেকে রেখেছেন। তাহলে বুঝবো কেমন করে যে অাপনাকে ব্লাউজটায় কেমন লাগছে। যদি শাড়ীর অাচলটা বুক থেকে সরাতেন তাহলে ভালভাবে বুঝতে পারতাম।

সীতা - মানে এটা কেমন কথা বলছেন। অামি কিভাবে অাপনার সামনে এটা করতে পারি। অামার ছেলে অামার সাথে রয়েছে।

কথাটা বলেই সীতা এদিক ওদিক দেখতে লাগল যে বিজু কোন দিকে অাছে।

-একদম চিন্তা করবেন না ম্যাডাম অাপনার ছেলে তার শপিংয়ে ব্যাস্ত রয়েছে। অার তাছাড়া দোকানদারের সামনে এত লজ্জা পেলে চলবে কি করে। অাপনি যদি এত লজ্জা পান তাহলে কিভাবে বুঝব যে জিনিসটা অাপনার গাঁয়ে কতটুকু মানিয়েছে। (দোকানদার রীতিমতো সীতাকে অাশ্বাস দিয়ে বলল)

সীতা মনে মনে ভাবল, হ্যা ঠিকই তো ওনাকে ভালভাবে না দেখালে উনি কিভাবে বুঝবে যে জিনিসটা কেমন মানিয়েছে অামার উপর।

-ম্যাডাম অাপনি একদম ভয় পাবেন না। অামি শুধু দেখতে চায় যে ব্লাউজটা অাপনার শরীরে কেমন ফিট হয়েছে। সাইজটা ঠিকঠাক হয়েছে তো। (দোকানদার অাবারও অাশ্বাস দিয়ে বলে উঠল)

সীতা- হ্যা ভালই তো ফিট হয়েছে মনে হচ্ছে।

দোকানদার- অারে ম্যাডাম অাপনারা একটু বেশীই বুঝেন। অামি দোকানদার হিসেবে যা বুঝব সেটা গ্রাহক হিসেবে অাপনি কখনই বুঝতে পারবেন না। যদি এখন অামাকে ভাল করে না দেখান, পরে বাসায় গিয়ে যদি দেখেন ঠিকঠাক হয় নি তখন তো অাবার সব দোষ দোকানদারের উপর এসে পড়বে।

লোকটা কথাগুলো এমন কনফিডেন্সের সহীত বলছিল তাতে সীতার রাজী না হয়ে অার কোন উপায় ছিল না। নিষ্পাপ সীতা তখন একটু ঘাড় ঘুরিয়ে এদিক ওদিক দেখে নিল যে তার ছেলে এদিকে খেয়াল করে নেই তো। যখন সীতা শিওর হল যে তার ছেলে শপিংয়ে ব্যাস্ত, তখন সীতা অাস্তে অাস্তে দোকানদারের সামনে নিজের শাড়ীর অাচলটা বুক থেকে সরিয়ে দিল।

বুকের উপর থেকে অাচলটা খসে পড়তেই দোকানদার অাগুনভরা নেশালো চোখে সীতার বুকের উপর তাকিয়ে রইল। লোকটাকে কামুকভরা চোখে তাকাতে দেখে সীতা লজ্জায় মাথাটা নিচু করে রইল। দোকানদার সীতার অারও কাছে এগিয়ে গিয়ে তার ব্লাউজ ঢাকা বড় বড় স্তনের দিকে চোখ দিয়ে রইল। ব্লাউজটা ভালই টাইট হয়েছে সীতার গায়ে। দুধ দুইটা একদম অাটোসাটো হয়ে দুই সাইডে ভালবাবে ব্লাউজ দ্বারা অাবরিত হয়ে রয়েছে অার মাঝখানে দুধের খাঁজ পুরোটাই উন্মুক্ত হয়ে রয়েছে। একদম বুকের নিচে দুইটা মোটা ফিতা দ্বারা ব্লাউজটা বাঁধা রয়েছে। ফিতাটাতে একটা টান দিলেই যেন ব্লাউজটা পুরোটা খুলে যাবে।

দোকানদার কোন কথা না বলেই কামুক নজরে সীতার বুকের দিকে চেয়ে রইল। দোকানদারের ওইভাবে তাকানোর ফলে সীতার শরীরে অালাদা একটা শিহরণ জাগা শুরু করল। লজ্জায় সীতার গালদুটো পুরো লাল হয়ে গেছে। দোকানদার তখন খেয়াল করল যে সীতার দুধের বোটাটা অাস্তে অাস্তে শক্ত হচ্ছে। ব্লাউজের উপর দিয়েই শক্ত বোটাটা খুব ভালবাবেই ফুটে রয়েছে। সীতার স্তনের ওইরকম শক্ত বোটা দেখে দোকানদারের মনে যেন অারও অাগুন জ্বলতে থাকল।

-উফফ কি বোটা মাইরি। (কামুক ভাবে দোকানদার বলে উঠল)

সীতা লজ্জা মুখে বলল- উফফ প্লিজ দাদা এভাবে বলবেন না অার ওখান থেকে চোখ সরান। অামার খুব লজ্জা লাগছে।

দোকানদার- কি করব ম্যাডাম বলুন। যে জিনিস অাপনি বানিয়েছেন তাতে তো সেখান থেকে চোখ সরানো বড্ড মুশকিল হয়ে পড়ছে।

সীতা- ইসস কি যে বলেন না দাদা।

দোকানদার- ভগবানের দিব্যি খেয়ে বলছি ম্যাডাম অামি এত বছর ধরে দোকানদারি করছি, কখনও অাপনার মত দুধেল গাভী দেখি নি। অাপনিই সর্বশ্রেষ্ঠা ম্যাডাম। 

সীতা- উফফ দাদা ধন্যবাদ।

এরকম ওপেনলি কমপ্লিমেন্ট শুনতে সীতার যে অনেক ভাল লাগছিল সেটা দোকানদারের অভিজ্ঞ চোখ ভালই অান্দাজ করতে পারল। তখন দোকানদারের সাহসটা অারও একধাপ বেড়ে গেল।

-তা ম্যাডাম অাপনার দুধগুলো দেখে তো অনেক খাঁড়া খাঁড়া মনে হচ্ছে। এত বড় দুধ অার এক ছেলের মা হওয়া সত্ত্বেও বিন্দুমাত্র ঝুলে পড়ে নি দেখছি। এর রহস্যটা একটু বলবেন ম্যাডাম? (দোকানদার কামুক স্বরে কথাটা বলল)

সীতা- ওটা যেন ঝুলে না পড়ে সেজন্য দামী ক্রিম ব্যাবহার করতে হয়।

দোকানদার- উফফ ম্যাডাম তা অামি কিন্তু ভালই মালিশ করতে পারি। কখনও যদি মালিশের দরকার হয় তাহলে অামাকে অবশ্যই বলবেন কিন্তু।

সীতা একটু লজ্জা মুখে বলল- ইসস দাদা একটু চুপ করুন প্লিজ।
 
দোকানদার খেয়াল করল অাস্তে অাস্তে সীতার দুধের বোটাটা অারও বেশী শক্ত হচ্ছে। যেন মনে হচ্ছে বোটাটা ব্লাউজ ছিড়ে এখনই বের হয়ে অাসবে। দোকানদার ভালই বুঝল তার এরকম সিডিউস মার্কা কথাবার্তার কারনে সীতার পুরো শরীর উত্তেজিত হয়ে পড়েছে। দোকানদার সীতাকে অারও বেশি উত্তেজিত করে তুলতে চাচ্ছিল।

-ম্যাডাম নিজে মালিশ করা অার অন্যকে দিয়ে মালিশ করানোর ভিতর বহুত পার্থক্য রয়েছে। অামি মালিশ করলে একদম দুধের বোটাগুলো মুচড়ে মুচড়ে মালিশ করতাম। (দোকানদার দাঁতে দাঁত চেপে বলে উঠল)

সীতা তখন জোরে জোরে নিশ্বাস নিচ্ছিল। যার ফলে সীতার মস্ত বড় স্তন দুটো দোকানদারের চোখের সামনেই লাফাতে থাকল। দোকানদার তখন অার সহ্য করতে না পেরে ডিরেক্টলি তার একটা অাঙ্গুল দিয়ে সীতার বাম সাইডের দুধের বোটায় একটা টোকা মারল।

-ইসস (সীতা একটা মৃদু অার্তনাদ দিয়ে তার ঠোঁট টা কামড়ে ধরল)

দোকানদার ভালই বুঝল মালটা পুরো গরম হয়ে রয়েছে। দোকানদার তখন অারও সাহস করে তার হাতের অাঙ্গুল দিয়ে এক নাগাড়ে সীতার দুধের বোটায় নাড়াতে লাগল অার তার সাথে কামুক ভাবে বলতে লাগল,- উফফ ম্যাডাম অনেক শক্ত বোটা অাপনার। উফফ অাহহ।

এসব মৃদু অার্তনাদ করতে করতে দোকানদার সীতার দুধের বোটা নিয়ে খেলতে লাগল। সীতা দোকানদারকে কোন প্রকার বাঁধা না দিয়ে চোখ বন্ধ করে তার দুই পা একসাথে ঘসতে লাগল। হঠাৎ করেই কারও পায়ের অাওয়াজ শুনতে পেয়ে সীতা সামনের দিকে তাকাল। তখন সীতা দেখল তার ছেলে কয়েকটা জিনিস হাতে নিয়ে এদিকেই এগিয়ে অাসছে। যদিও বা বিজুর খেয়াল ছিল অন্যদিকে। তার মায়ের সাথে কি ঘটছে সেটা বিজু একদমই খেয়াল করে নি। সীতা তখন জলদি করে দোকানদারের অাঙ্গুলটা তার দুধের বোটার উপর থেকে সরিয়ে তড়িঘড়ি করে ট্রায়াল রুমের ভিতর ঢুকে পড়ল। দোকানদার হতাশ হয়ে পুরোই চমকে উঠল। 

-মা কোথায়? (বিজু দোকানদারের পিছনে দাঁড়িয়ে জিজ্ঞেস করল)

অাচমকা কারও কন্ঠ শুনে দোকানদার কিছুটা চমকে উঠে পিছনে তাকাল। বিজুকে তার পিছনে দাঁড়িয়ে থাকতে দেখে দোকানদার বুঝে গেল ম্যাডাম তাহলে এর জন্যই তড়িঘড়ি করে সরে পড়ল। দোকানদার তখন মনে মনে বিজুকে গালি দিতে দিতে বলল, খানকির ছেলে অাসার অার সময় পেলি না।

-কি হল বলুন মা কোথায় (বিজু এবার জোরে চেঁচিয়ে উঠে বলল)

বিজুর চেঁচানোতে দোকানদারের হুশ ফিরল। তখন দোকানদার অামতা অামতা করে বলল,- ট্রা...ট্রা...ট্রায়াল রুমে।

ঠিক তখনই ট্রায়াল রুমের দরজাটা খুলে সীতা লাল ব্লাউজটা হাতে নিয়ে বের হয়ে অাসল। 

-মা অামার সব জিনিস নেওয়া হয়ে গেছে (সীতাকে দেখেই বিজু বলে উঠল)

সীতা অামতা অামতা করে বলল,- হ..হ.. হ্যা ভাল করেছিস।

বিজু- তা তুমি কি নিলে মা।

সীতা তখন ছেলেকে সেই ব্যাকলেস লাল ব্লাউজটা দেখাল। বিজয় ব্লাউজটা দেখে অনেক অবাক চোখে তার মায়ের দিকে তাকিয়ে বলল,- একি গো মা তুমি এরকম ব্লাউজ পরবে।

ছেলের কথার কোন উত্তর দিতে পারল না সীতা। সীতা অনেক বেশী লজ্জায় পড়ে গেল তার ছেলের সামনে। তখন দোকানদার বলে উঠল,- এই ব্লাউজে তোমার মা কে বেশ মানিয়েছে গো ছেলে।

কথাটা বলেই দোকানদার সীতার দিকে তাকিয়ে তার জিহবা বের করে ঠোঁট চাটল। সীতাও দোকানদারের দিকে তাকিয়ে একটা কামুক হাসি দিল। বিজুর অনেক অবাক লাগল দোকানদার অার তার মায়ের এরকম ব্যাবহারে। বিজু বেশ ভাল ভাবেই অান্দাজ করতে পারল যে তার মাকে এই খোলামেলা ব্লাউজাটা পরে দোকানদার দেখেছে। তবে চোখ দিয়ে দেখা ছাড়াও অাঙ্গুল দিয়েও যে কিছু একটা হয়েছে সেটা বিজুর একদমই অজানা রয়ে গেল। বিজু তখন বলে উঠল,- অামার মাকে সবকিছুতেই সুন্দর লাগে।

সীতা- তাহলে কি এটা নিতে পারি সোনা?

বিজু- হ্যা হ্যা অবশ্যই নিতে পার মা।

সীতা ছেলের কথায় অনেকটা খুশি হয়ে অারও কিছু স্লিভলেস টাইপের ব্লাউজ নিয়ে নিল তার সাথে কয়েকটা স্লিভলেস সিল্কের নাইটি। তারপর পেমেন্টটা সেরে তারা দোকান থেকে বের হয়ে পড়ল। দোকান থেকে বের হওয়ার অাগে দোকানদারটা সীতার নাম্বার চাইল এটা বলে যে, নতুন কোন ডিজাইন অাসলে সীতাকে ফোন করে জানাবে। সীতা বিনা দ্বিধায় বিজুর সামনেই দোকানদারকে তার নাম্বার টা দিয়ে দিল। তখন তারা দোকানের ভিতর থেকে বাইরে বের হয়ে গেল। দোকান থেকে বাইরে বের হতেই সীতা বুঝতে পারল তার ভিতরের প্যান্টিটা ভিজে একদম চপচপ করছে। সীতার শরীরটা এখন প্রচুর উত্তেজিত হয়ে রয়েছে।

-তা মা অার কিছু কি নেওয়া লাগবে? (বিজু বলে উঠল)

সীতা- হ্যা সোনা একটু কসমেটিকের দোকানে যেতে হবে।

সীতা তখন বিজুকে বলল তুই একটু এদিক ওদিক হাটাহাটি কর। অামি উপরের ফ্লোর থেকে কসমেটিক সামগ্রী কিনে নিয়ে অাসি। বিজুও মায়ের কথা শুনে সেটাই করল। সীতা তখন থার্ড ফ্লোরে চলে গেল। অাসলে কসমেটিকের দোকানে বিজুকে না নিয়ে যাওয়া কারণ হল, সীতা একটা ব্রেস্ট ক্রিম কিনবে। যতবারই সীতা ব্রেস্ট ক্রিম কিনতে দোকানে যায় ততবারই কসমেটিকের দোকানদার ওপেনলি ফ্রিতে তার দুধের জন্য নানা রকম টিপস দেয়। সীতা চায় না যে তার ছেলের সামনে কেউ ওপেনলি তার স্তন নিয়ে কথা বলুক। সীতার ধারণা তার ছেলে এসব বিষয়ে এখনও যথেষ্ট ছোট্ট রয়েছে। 

তো সীতা একটা ছোট কসমেটিকের দোকানে ঢুকল যাতে সেখানে বেশী লোকজন না থাকে। দোকানে ঢুকেই সীতা দেখল সেখানে অার কোন কাস্টমার নেই। দোকানটা পুরোই ফাঁকা, শুধুমাত্র একজন ৫০ থেকে ৫৫ বছরের মুরুব্বি টাইপের লোক ক্যাশ কাউন্টারে বসে রয়েছে। সীতাকে দোকানে ঢুকতে দেখেই বুড়ো লোকটা অবাক দৃষ্টিতে সীতার বুকের দিকে চেয়ে রইল। সীতা তখন ওই বুড়োটার একদম সামনে গিয়ে দাঁড়াল। 

-অসাধারন (বুড়োটা সীতার দুধের দিকে তাকিয়ে অাপন মনেই বলে উঠল)

সীতা একটু মুচকি হেসে বলল- এক্সকিউজ মি।

বুড়ো- জ্বি জ্বি ম্যাডাম কিভাবে সাহায্য করতে পারি।

সীতা- অাসলে দাদা অামার একটা ব্রেস্ট ক্রিম লাগবে।

বুড়ো তখন অারও ভাল করে সীতার দিকে চোখ রেখে বলল,- সেটা তো ম্যাডাম অাপনার ওটা দেখেই বুঝে গেছি যে অাপনি কি নিতে এসেছেন।

সীতা একটু রাগান্বিত ভাবে বলল- মানে কি বলতে চান। অামার ওটা মানে কি বুঝাতে চাচ্ছেন?

বুড়ো তখন অামতা অামতা করে সীতার দুধের দিকে ইশারা দিয়ে বলল- অা..অা...অাপনার ওটা।

সীতার  অনেক হাসি পেল যে এরকম একজন থুরথুরে বুড়ো মানুষও সীতার দুধের প্রশংসায় মেতে উঠেছে।

-বাজে বকা বন্ধ করে ক্রিম দেখান (সীতা কড়া স্বরে বলে উঠল)

বুড়ো- তবে একটা কথা ম্যাডাম অাপনার সাইজ তো যথেষ্ট বড় মনে হচ্ছে। অাপনি ওটা অারও বড় করতে চান?

সীতা- মশকরা হচ্ছে নাকি মশাই। অামার সাইজ দেখে কি মনে হয় যে ওটা অামি অারও বড় করতে চায়?

বুড়ো- তাহলে যে ব্রেস্ট ক্রিম চাচ্ছেন।

সীতা- অারে মশাই ব্রেস্ট ক্রিম চাওয়ার মানেই কি শুধু বড় করার জন্য। অামার লাগবে এমন একটা ক্রিম যেটা ব্যাবহারে ব্রেস্ট একদম ঝুলে পড়বে না।

বুড়ো- মাফ করবেন ম্যাডাম অাসলে এখানে বেশিরভাগ মহিলারাই ব্রেস্ট বড় করার ক্রিম নিতে অাসে তো, তাই ভাবলাব অাপনিও হয়ত সেজন্যই এসেছেন।

সীতা- তা অামারটা যথেষ্ট বড়,এর থেকে অার বড় করার প্রয়োজন অামার নেই।

বুড়ো তখন একটা ক্রিম বের করে সীতার সামনে রেখে বলল- এটা ব্যাবহার করে দেখতে পারেন ম্যাডাম। ১০০% কার্যকর হবে অাশা করি।

সীতা ক্রিমটা হাতে নিয়ে বলল- অাপনি শিওর তো এটা ব্যাবহার করলে ১০০% ফল পাব?

বুড়ো- একবার অাপনার ওই দুধের ফ্যাক্টরীতে ইউজ করেই দেখুন না ম্যাডাম কেমন হয়।

বুড়োর কথা শুনে সীতা জোরে হেসে দিল। তারপর ওখানে পেমেন্টটা কমপ্লিট করে সীতা অাবার সেকেন্ড ফ্লোরে নেমে অাসল। তারপর বিজুকে নিয়ে মার্কেট থেকে বের হয়ে গেল। এবার সীতা অার বিজু মেইনরোডের পাশে গিয়ে বাসের জন্য অপেক্ষা করতে লাগল। সীতা খেয়াল করল যে বিজুর বয়সী একজন যুবক মার্কেট থেকে তাদের পিছু নিয়েছে। এখন সেই ছেলেটা ওদের পাশেই দাঁড়িয়ে দাঁড়িয়ে সীতাকে অাড়চোখে দেখছে। অাসলে সীতার জন্য এগুলো খুবই কমন একটা ব্যাপার। হরহামেশাই রাস্তাঘাটে কিছু লোকজন সীতার পিছু নেই।

তো টানা কয়েকটা বাস ওদের সামনে এসে দাঁড়াল কিন্তু সীতা সেই বাসগুলোতে একদমই উঠতে চাইল না, কারণ বাসগুলোতে যথেষ্ট ভীড় ছিল। এখন যে পরিমাণে গরম পড়ছে তাতে এই ভীড় বাসে উঠলে শরীর গরমে পুরো সিদ্ধ হয়ে যাবে। প্রায় ৩০ মিনিট সীতা ফাঁকা বাসের জন্য অপেক্ষা করতে লাগল। তবে সব বাসেই লেকজনের ভীড় ছিল। তখন বিজু অধৈর্য হয়ে সীতাকে বলল- প্লিজ মা অার এখানে দাঁড়িয়ে থাকতে ভাল লাগছে না। কষ্ট করে চল ভীড় বাসে চলে যায়।

সীতা ছেলেকে অধৈর্য হতে দেখে রাজি হয়ে গেল। তখন তাদের সামনে অারও একটা বাস এসে দাঁড়াল। বাসের হেলপার তখন গেটটা খুলে দিল। বিজু অার সীতা তখন বাসের ভিতর উঠে পড়ল। বাসের ভিতর উঠেই সীতা অার বিজু ভালই বুঝল যে এই বাসে ওঠা একদমই ভুল হয়েছে। কারণ বাসটাতে পা ফেলার জায়গা পর্যন্ত ছিল না। সীতা অার বিজু গেট থেকে একটু উপরে দাঁড়িয়ে ছিল।

-এই যে ভাই তুমি পিছনে চলে যাও (হেলপারটা বিজুকে উদ্দেশ্য করে বলল)

বিজু কোন কথা না বলে চুপ করে দাঁড়িয়ে রইল। বিজুকে নড়তে না দেখে হেলপারটা অাবার চেঁচিয়ে বলল- কি হল ভাই পিছনে যাও।

তখন সীতা বলে উঠল- কি অশ্চর্য ও পিছনে কিভাবে যাবে? এখানে তো পা ফেলারও কোন জায়গা নেই।

সীতার কথা শুনে বাসে থাকা সব লোকজনের নজর তখন সীতার উপর পড়ল। সীতাকে দেখে বাসের লোকজনের ভিতর হা হা কার শুরু হয়ে গেল। হেলপারটা তখন বলল- অামি জায়গা করে দিচ্ছি বৌদি।

সেসময় হেলপার চিল্লিয়ে বলল- সবাই একটু চেপে চেপে দাঁড়ান যেন ওই ভাইটা পিছনের দিকে চলে যেতে পারে।

হেলপারের কথা শুনে সবাই যে যার মত করে সাইড হয়ে সরে দাঁড়াল। বিজু তখন বাধ্য হয়ে তার মায়ের কাছ থেকে সরে পিছনে যেতে লাগল। ভীড়ের ভিতর ঠেলাঠেলি করে বিজু ঠিক পিছনের দিকে চলে গেল, যেখান থেকে বিজু সামনে থাকা তার মাকে একদমই দেখতে পারছিল না। সীতা তখন সামনে অনেক কষ্ট করে উপরের একটা রড ধরে দাঁড়িয়ে রইল।

বাসটা যখনই ছাড়তে যাবে ঠিক তখনই একটা ছেলে তড়িঘড়ি করে বাসে উঠে সীতার ঠিক পিছনে দাঁড়াল। সীতা সেই ছেলেটার দিকে খেয়াল করেই চিনে ফেলল যে, এটা তো সেই ছেলে যে মার্কেট থেকে সীতার পিছু নিয়েছিল। সীতা ওত কিছু না ভেবে চুপটি করে দাঁড়িয়ে রইল। হেলপারটা তখন সেই ছেলেটার উদ্দেশ্য বলল,- এই ভাই গেটের মুখে ভীড় করো না। একদম পিছনে চলে যাও।

সেই ছেলেটা তখন উল্টো হেলপারকে ধমক দিয়ে বলল- মাদারচোদ তুই পিছনে যা।

ছেলেটার কথা শুনে সীতা ফিক করে হেসে দিল অার অালতো করে ঘাড়া টা করিয়ে ছেলেটার দিকে তাকাল। হেলপারটা ভালই বুঝল এই ছেলেটা ঘাড়ত্যাড়া টাইপের। তাই হেলপার অার বেশি কথা না বলে বাস ছাড়তে বলল। তখন বাসটা চলা শুরু করল।

এপিসোডটা পড়ার পর একটা লাইক ও রেপু দিয়ে যাবেন। লাইক ও রেপু দিতে একদমই ভুলবেন না। পরের এপিসোড তাড়াতাড়ি দেওয়ার চেষ্টা করব।


My Teligram Id - @hwhu0
[+] 7 users Like Call Boy1's post
Like Reply
#4
Ekta advut bapar, ei story ta ami mone hoy ei nie 3rd time post hote dekhlam, r thik ei khane esei eta ses hoy, terpor r kono update ase na...
Like Reply
#5
Next part please
Like Reply
#6
(06-12-2023, 09:51 AM)joy1984 Wrote: Ekta advut bapar, ei story ta ami mone hoy ei nie 3rd time post hote dekhlam, r thik ei khane esei eta ses hoy, terpor r kono update ase na...

[Image: happy-dance.gif]

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#7
এপিসোড-৩
লেখক- Call Boy1

বাস ছুটে চলছিল তার নিজস্ব গতিতে। এই ভীড়ের মধ্যে সীতা অনেক কষ্ট করে এক হাত দিয়ে উপরের রড ধরে ছিল অার এক হাতে তার পার্স রাখা ছিল, যেই হাতে পার্স রাখা ছিল সেই হাতটা সীতা তার সামনের সীটের উপর রেখে কোনরকমে দাঁড়িয়ে ছিল। বাসের ভিতর অতরিক্ত ভীড় হওয়ার কারণে সীতার প্রচুর ঘাম হচ্ছিল। তার উপর সীতার শরীরটাও অনেক উত্তেজিত ছিল, যার কারণে সীতার শরীরে ঘামের পরিমাণ অারও বৃদ্ধি পাচ্ছিল।



হঠাৎ করেই সীতা একটু পর পর তার নিতম্বে কিছু একটার ছোঁয়া অনুভব করতে লাগল। যখনই বাসটা ব্রেক মারছে ঠিক তখনই সীতা অনুভব করছে তার নিতম্বে কিছু একটা সজোরে ধাক্কা দিচ্ছে। সীতা ভাল করেই বুঝতে পারল তার নিতম্বে যে জিনিসটা ধাক্কা দিচ্ছে সেটা কোন পুরুষ মানুষের বাড়া । ভীড় বাসে এটা একটা স্বাভাবিক ব্যাপার তাই সীতা বিষয়টা ততট গ্রাহ্য করল না। তবে এর মাঝেই সীতা অাবারও অনুভব করল যে বাস ব্রেক না মারা সত্ত্বেও সেই একই পরপুরুষের বাড়াটা তার বড় বড় নিতম্বটাকে ধাক্কা মারছে। সেটা নিয়ে সীতা তখনও বেশি কিছু ভাবল না। ভীড় বাসে এটা স্বাভাবিক ব্যাপার মনে করে সীতা একইভাবে দাঁড়িয়ে রইল। 

হঠাৎ করেই সীতা এবার অনুভব করল যে সেই বাড়াটা এইবার পারমানেন্টলি সীতার নিতম্বে ঠেঁকিয়ে রাখা হয়েছে। সীতা খুব ভাল করেই বুঝে গেল কেউ ইচ্ছে করেই তার নিতম্বে বাড়াটাকে ঠেঁকিয়ে রেখেছে। সীতা তখন একবার তার ঘাড় পিছনের দিকে ঘুরিয়ে দেখল তার পিছনে সেই যুবক ছেলেটা দাঁড়িয়ে রয়েছে যে মার্কেট থেকে সীতার পিছু নিয়েছিল। সীতা যখন পিছনে সেই ছেলেটার দিকে তাকাল তখন ছেলেটা একটু ভয়ে সীতার নিতম্ব থেকে তার বাড়াটা সরিয়ে নিল। সীতা তখন পিছন থেকে চোখ সরিয়ে সামনের দিকে তাকিয়ে রইল।

একটু পরেই ছেলেটা অাবারও সীতার নিতম্বে তার বাড়াটা ঠেঁকিয়ে দাঁড়িয়ে রইল। এইবার ছেলটা শুধুমাত্র বাড়া ঠেঁকিয়েই ক্ষান্ত হল নি, রীতিমতো ছেলেটা তার বাড়া সীতার নিতম্বে ঘসতে শুরু করে দিয়েছিল। সীতার শরীরে প্রচুর উত্তেজনা থাকার কারণে সীতার বেশ ভালই লাগছিল তার নিতম্বে পরপুরুষের বাড়া ঘসা খাওয়ার কারণে। তাই সীতা ছেলেটাকে কিছু না বলেই চুপচাপ একি ভাবে দাঁড়িয়ে রইল। সীতাকে চুপ থাকতে দেখে ছেলেটা অারও বেশি সাহসী হয়ে উঠল। এইবার ছেলেটা তার একটা হাত নিয়ে সীতার এক পাশের নিতম্বে চটাস করে একটা চাটি মারল।

হুট করে এই বাড়াবাড়ি টা করার কারণে এইবার সীতার অাত্মসন্মানে অাঘাত হানতে লাগল। তখন সীতা সেই ছেলেটার কর্মকান্ডে অনেক বিব্রতবোধ হতে থাকল। সীতার তখন মনে ভাবনা এল যে, কিভাবে সে একটা ভদ্র ঘরের গৃহবধূ হয়ে তার ছেলের বয়সী একটা ছেলের কাছে এভাবে হেনস্তা হচ্ছে। তখন সীতার এটাও মনে পড়ল যে, কিভাবে কাপড়ের দোকানদার তার দুধের বোটাটা নিয়ে খেলছিল অার সীতা কিছুই বলছিল না। এসব মনে হতেই সীতার ভিতরের সব উত্তেজনা দূর হয়ে নিজের প্রতি ঘৃণা হতে লাগল। সীতা তখন সাথে সাথে একটু পিছনে ঘুরে ছেলেটার গালে কষে একটা থাপ্পড় বসিয়ে দিল।

-বেয়াদপ ছেলে কোথাকার মেয়েমানুষ দেখলেই অার মাথা ঠিক থাকে না বুঝি? (রাগে ক্ষোভে ফুসতে ফুসতে সীতা ছেলেটার দিকে চেয়ে বলে উঠল)

তখন অাশেপাশের সবার নজর সীতা অার ছেলেটার দিকে পড়ল। হেলপার তখন গেট থেকে সীতার কাছে এগিয়ে গেল।

-কি হয়েছে বৌদি? (হেলপার প্রশ্ন করে উঠল)

-এই যে দেখুন না দাদা এই জানোয়ারের বাচ্চাটা কিভাবে অামাকে হেনস্তা করছে। (সীতা অনেকটা রেগে উত্তর দিল)

এইবার সেখানে থাকা সব লোক ওই ছেলেটার দিকে তাকিয়ে রইল। ছেলেটা এইবার বেশ একটা লজ্জায় পড়ে গেল। লজ্জায় সে মাথা নিচু করে দাঁড়িয়ে রইল। তখন অাশেপাশের লোকজনের ভিতর নারীবাদী জাগ্রত হল।

-এই শালা কুত্তাটাকে বাস থেকে নামাও। (পাশে দাঁড়িয়ে থাকা একজন ভদ্রলোক বলে উঠল)

-এসব রস্তার কুকুরদের জন্য প্রতিটা পুরুষজাতির সন্মানহানি হয়। (সামনের সীটে বসে থাকা একজন মাঝবয়সী লোক বলে উঠল)

-এখনও নামচ্ছ না কেন। ঘাড় ধরে বের করে দাও অাবর্জনাটাকে। (ড্রাইভারের পাশে বসে থাকা এক মুরুব্বি বলে উঠল)

-ওস্তাদ গাড়ীটা স্লো করেন। (হেলপারটা ড্রাইভারের উদ্দেশ্যে বলে উঠল) 

ড্রাইভার তখন গাড়ীটা একটু স্লো করে দিল। হেলপার তখন সেই ছেলেটার হাত ধরে টানতে টানতে গেটের কাছে নিয়ে এসে গেটটা খুলে দিল। তখন ছেলেটা নিজে থেকেই নেমে গেল। গাড়ীটা তখন অাবারও চলা শুরু করল।

-এই যে অান্টি অাপনি এই সীটে বসুন। (সীতার সামনের সীটে বসে থাকা একজন স্কুল পড়ুয়া ছেলে বলে উঠল)

কথাটা বলেই ছেলেটা উঠে দাঁড়িয়ে গেল। সীতা তখন ছেলেটার দিকে তাকিয়ে মিষ্টি একটা হাসি হাসল।

-না না বাবা তুমি বস। (সীতা ছেলেটার মাথায় হাত বুলিয়ে বলল)

-সমস্যা নেই অান্টি অামি সামনের স্টান্ডে নেমে যাব। অাপনি বসুন প্লিজ। (ছেলেটা সীতাকে মিষ্টি করে রিকুয়েস্ট করল)

সীতা তখন সেই ছেলটার সীটে বসে পড়ল। এদিকে সামনে যে এতকিছু ঘটে গেল, সেটা পিছনে ভীড়ের মধ্যে থাকা বিজু কিছুই টের পেল না। তারপর কিছুক্ষণ পর পর বাস থেকে লোকজন নেমে যাওয়ার ফলে বাস কিছুটা ফাঁকা হল। বিজু তখন তার মায়ের পাশে এসে দাঁড়াল। কিছুক্ষণ পর সীতাদেরও গন্তব্যস্থল চলে অাসল। তখন সীতা বিজুকে নিয়ে বাস থেকে নেমে সোসাইটির ভিতর ঢুকে পড়ল। সোসাইটি কম্পাউন্ডের মাঝখানে অাসতেই সামনে থাকা একটা লোক সীতার দিকে তাকিয়ে "নমস্কার" জানাল।


চেয়ে দেখল তার মুখে চিন্তার ছাপ পড়ে রয়েছে।

-কি হয়েছে মা? (বিজু প্রশ্ন করে উঠল)

-অাচ্ছা সোনা একটা কথা ভাল করে মনে করে বল তো দেখি। (সীতা বলে উঠল)

-হ্যা বল মা কি কথা? (বিজু বলে উঠল) 

-এই সোসাইটিতে অাসার দুইদিন অাগে অামাদের গ্রামের বাড়ীতে তোর কাছে অামি ঠান্ডা পানি চেয়েছিলাম। সেই পানিটা তুই কোনা জায়গা থেকে নিয়েছিলি। (সীতা অনেকটা নার্ভাস হয়ে কথাটা বলল)

-কেন মা অামাদের ফ্রিজে যেই একটা লাল বোতল ছিল সেই বোতল থেকে গ্লাসে পানি ঢেলে তোমাকে খাইয়েছিলাম। তারপর নতুন করে অাবার পানি ভরে ফ্রিজে রেখে দিয়েছিলাম। (বিজু অনেক কষ্টে মনে করে কথাটা বলল)

বিজুর কথা শুনেই সীতা চোখ বড় বড় করে ছেলের দিকে তাকিয়ে জোরে চেঁচিয়ে বলল "কি"

মায়ের এরকম চেঁচানো দেখে বিজু কিছুটা ভয় পেয়ে গেল।

ভর্তির কি খবর? (সমরেশ প্রশ্ন করে উঠল)

-হ্যা সবকিছুই ঠিকঠাক ভাবে হয়ে গেছে। কাল থেকে ওর ক্লাস শুরু। (সীতা উত্তর দিল)

-যাক তাহলে তো সব সমস্যায় সমাধান হল। (সমরেশ একটা স্বস্তির নিঃশ্বাস নিয়ে বলল)

-হ্যা ঠিক বলেছ। এইবার ছেলেটা ভালভাবে নতুন শহরটাতে খুলে মেলে গেলেই হয়। (সীতা বলে উঠল) 

-এত চিন্তা করতে হবে না বেবি। বিজু কি অার সেই ছোট্টটি রয়েছে? ওকে একটু সময় দাও দেখবে সব ঠিক হয়ে গেছে।


(সমরেশ একটু শান্তনা দিয়ে বলে উঠল)

-অাচ্ছা সোনা তুমি ফ্রেশ হও অামি ডিনারটা বানিয়ে ফেলি। (কথাটা বলেই সীতা রান্নাঘরের দিকে এগিয়ে যাচ্ছিল)

-এই একটু শোন না প্লিজ। (সমরেশ বলে উঠল)

-হ্যা বল। (সীতা তখন রান্নাঘরে না গিয়ে ওখানেই দাঁড়িয়ে রইল)

-অাসলে সোনা অাজকে একজনকে ডিনারে ইনভাইট করেছি। তুমি তাকে হয়ত চেন। (সমরেশ বলে উঠল)

-কে? (সীতা প্রশ্ন করল)

-অারে এই সোসাইটির সন্মানিত সেক্রেটারি সাহেব। ওনার সাথে বাজারে দেখা হল। পিটার বলল অাজ নাকি তোমার সাথেও সে পরিচিত হয়েছে। (সমরেশ উত্তর দিল)


তাকাতে দেখে বিজু মাথা নিচু করে রইল।

-তা বিজু বাবা শুনলাম তুমি নাকি নতুন কলেজে ভর্তি হয়েছো? (পিটার বিজুকে প্রশ্ন করল)

-জ্বি কাকু। (বিজু অনেক নরামালি উত্তর দিল)

-যাক ভাল তা মন দিয়ে পড়াশোনা করে বাবা মায়ের মুখ উজ্জ্বল করবে কিন্তু। (পিটার বলে উঠল)

-জ্বি কাকু প্রার্থনা করবেন অামার জন্য। (বিজু বলে উঠল)

যদিওবা বিজু ভাল ভাবেই কথা বলছিল পিটারে সাথে, তবে  মনে মনে বিজু বলতে থাকল, শালা বেটিচোদ অামি কি করি না করি সেটা নিয়ে তোকে ভাবতে হবে না। তুই শালা নিজের চরকায় তেল দে। শালা অামার মায়ের দিকে কামুক নজরে তাকানোটা বন্ধ করে নিজে নিজের মুখটা উজ্জ্বল কর অাগে, তারপর না হয় অামাকে জ্ঞ্যান দিতে অাসিস বোকাচোদা।

-যা সোনা তুই গিয়ে ঘুমিয়ে পড়। কাল অাবার সকাল সকাল উঠে তোকে কলেজে যেতে হবে। (সীতা তার ছেলের মাথায় হাত বুলিয়ে কথাটা বলল)

বিজু তখন সেখান থেকে উঠে তার রুমে গিয়ে শুয়ে পড়ল। বিজু কালকের দিনটার জন্য অনেক উৎসাহিত ছিল। বড় শহরে বড় কলেজে সে ভর্তি হয়েছে সেজন্য তার মনে অনেক এক্সসাইটমেন্ট কাজ করছিল। বিজু তখন বিছানাতে শুয়ে পড়ল ঘুমের উদ্দেশ্যে। বিজু তার রুমে চলে যাওয়ার পরপরই ড্রইং রুমে বসে সীতা, পিটার অার সমরেশ গল্প করতে লাগল।

-বৌদি এর অাগে কখনও এত সুন্দর রান্না খায় নি। (পিটার হাসতে হাসতে বলল)


সারা শরীর কেমন যেন একটা উত্তেজনায় কেঁপে উঠল। সীতা তখন কিছুটা লজ্জা পেয়ে তার বরের পাশে এসে বসল। সমরেশ তখন দুইটা পেগ বানিয়ে একটা পিটারের হাতে দিল অার একটা নিজে পান করতে লাগল। 

-অাপনারা ড্রিংক করুন অামি রুমে গেলাম। (সীতা বলে উঠল)

কথাটা বলার সাথে সাথেই সীতা তার রুমে গিয়ে শুয়ে পড়ল। তবে সীতা না ঘুমিয়ে জেগেই রইল। কারণ সীতার শরীরে তখন তুমুল উত্তেজনার সৃষ্টি হয়েছে। তার বর ড্রিংক করে রুমে ফিরলেই তাকে দিয়ে চুদিয়ে নিবে। এটা ভেবেই সীতা তার বরের জন্য অপেক্ষা করতে লাগল। তবে সমরেশ যখন ড্রিংক শেষ করে রুমে অাসল তখন সে পুরো নেশাতে বুদ হয়ে ছিল। রুমে এসেই সমরেশ বিছানাতে পড়েই নাক ডাকা শুরু করল। 

সীতা অনেকবার তাকে জাগানোর চেষ্টা করে যখন ব্যার্থ হল তখন সীতা সেখানে শুয়েই তার নাইটিটা খুলে নিজেই গুদে উংলি করতে লাগল। কিছুটা শান্ত হওয়ার পর সীতাও ঘুমিয়ে পড়ল।

My Teligram- @hwhu0
[+] 2 users Like Call Boy1's post
Like Reply
#8
Next part kobe pabo?
banana :
Never Give Up banana 
Like Reply
#9
Update koi
banana :
Never Give Up banana 
Like Reply
#10
এপিসোড - ৪

লেখক - Call Boy1


সকালে সবার অাগে ঘুম থেকে উঠে সীতা নাস্তা তৈরি করে নিল। তারপর ছেলেকে ঘুম থেকে ডেকে তুলল। চোখ মুছতে মুছতে বিজু ঘুম থেকে উঠল।

-যা বাবু অাগে তোর বাবাকে গিয়ে ডেকে তোল। (সীতা বিজুকে বলল)

-কেন মা প্রতিদিন তো বাবাকে তুমিই ডেকে দাও। অাজকে অাবার অামাকে কেন ডাকতে বলছ। (বিজু প্রশ্ন করে উঠল)

-উহহ বিজু যেটা বলব সেটা শুনবি একদমই মাথা গরম করাবি না কিন্তু। (সীতা চেঁচিয়ে বলে উঠল)

বিজু এবার একটু ভয় পেয়ে বিছানা ছেড়ে উঠে গেল। বিজু মনে মনে ভাবতে থাকল, তার মা বাবার ভিতর কি কোন প্রকারের ঝগড়া হয়েছে। কাল রাতে তো সব ঠিকঠাকই ছিল। এসব ভাবতে ভাবতে বিজু তার বাবা মায়ের বেডরুমে গিয়ে তার বাবাকে ডেকে তুলল। বিজুর বাবা চোখ খুলেই সামনে বিজুকে দেখে একটু অবাকই হল। কারণ প্রতিদিন সকালে তো সীতা সবাইকে ডেকে তোলে। সীতার অাবার কিছু হল না তো, এটা ভেবেই সমরেশ যেন একটু ভয় পেয়ে গেল।

-এই বিজু তোর মা কোথায়...কি হয়েছে সীতার? (সমরেশ কিছুটা অাতঙ্কিত ভাবে কথাটা বলল)

-অাহহ বাবা এত ভয় পাওয়ার দরকার নেই। মা ঠিকই অাছে, রান্নাঘরে কাজ করছে। (বিজু হেসে হসে কথাটা বলল)

বিজুর কথাটা শুনে সমরেশ একটা স্বস্তির নিঃশ্বাস ফেলল। সমরেশের তখন মনে হতে লাগল, তাহলে অাজকে সীতা কেন তাকে ডেকে তুলল না।

-তা তোর মায়ের বদলে অাজ তুই ডেকে তুললি যে বিজু। (সমরেশ প্রশ্ন করে উঠল)

-অামি কিছু জানি না। মা অামাকে ডেকে তুলতে বলল তাই ডেকে তুললাম। (বিজু উত্তর দিল)

বিজু তখন রুম থেকে বের হয়ে বাথরুমে চলে গেল ফ্রেশ হতে। সমরেশ তখন বিছানা ছেড়ে উঠে রান্নাঘরে গেল। সেখানে গিয়ে সমরেশ দেখল সীতা তার দিকে পিঠ করে কাল রাতের সেক্সি নাইটিটা পরে বাসন পরিষ্কার করছে। সমরেশের চোখ তখন নাইটি ঢাকা সীতার বড় নিতম্বের উপর পড়ল। সীতার বড় নিতম্বের উপর চোখ পড়তেই সমরেশের বাড়াটা প্যান্টের ভিতর থেকেই ধাক্কা দিতে লাগল। সমরেশ তখন সীতার অারও কাছে এগিয়ে গিয়ে সীতার নিতম্বের উপর তার বাড়াটা ঠেকিয়ে দাঁড়াল। সীতা তখন একটু চমকে উঠে পিছনের দিকে তাকিয়ে দেখল সমরেশ তার নিতম্বে বাড়া ঠেকিয়ে দাঁড়িয়ে রয়েছে। সীতা তখন একটা অভিমানী মুখ করে সমরেশের দিক থেকে মুখ ফিরিয়ে নিল।

-কি হয়েছে সোনা অামার উপর রেগে অাছো মনে হচ্ছে? (সমরেশ প্রশ্ন করে উঠল)

সীতার কোন উত্তর না দিয়ে তার হাতটা পরিষ্কার করে রান্নাঘর থেকে বের হয়ে বেডরুমে চলে গেল। সমরেশও তার বউয়ের পিছু পিছু বেডরুমের দিকে গেল। সীতা তখন বিছানার উপর গিয়ে বসল। সমরেশও তার বউয়ের পাশে বসে তার কাঁধে হাত বুলাতে থাকল।

-অাহ হা কি হয়েছে না বললে বুঝব কিভাবে। (সীতার কাঁধে হাত বুলাতে বুলাতে সমরেশ বলে উঠল)

-কি হয়েছে সেটা তুমি কখনও বুঝবে না। অাসলে কখনও বোঝার চেষ্টায় কর না। (অভিমানী সুরে সীতা উত্তর দিল)

-অাহ সীতা এত ভনীতা না করে কি হয়েছে সেটা বল প্লিজ। (সমরেশ একটু রেগে বলে উঠল) 

-কাল রাতে অামি তোমার জন্য না ঘুমিয়ে অপেক্ষায় রইলাম একটু অাদর ভালবাসা পাওয়ার জন্য অার তুমি নেশাই বুদ হয়ে এসেই ঘুমিয়ে পড়লে। (সীতা বলে উঠল)

-ওহ এই ব্যাপার। অামার সীতা সোনা তাহলে এই জন্য অভিমান করে রয়েছে। (সমরেশ সীতার গাল টিপতে টিপতে বলল)

সমরেশ তখন সীতার গালে একটা কিস করে সীতার মুখটা তার মুখের কাছে এগিয়ে নিয়ে অাসল তারপর সীতার ঠোঁটের ভিতর নিজের ঠোঁটটা ঢুকিয়ে স্মুচ করতে লাগল। সীতাও মনের অানন্দে তার ঠোঁটটা পুরোপুরি সমরেশের ঠোঁটের ভিতর পুরে স্মুচ উপভোগ করতে লাগল।

-মা খেতে দাও। (হঠাৎ করে বিজু তার বাবা মায়ের বেডরুমের সামনে এসে বলে উঠল)

বিজুর কথা শুনে সমরেশ অার সীতা তাদের ঠোঁট স্মুচ করা বন্ধ করে বিজুর দিকে চেয়ে রইল। বিজু তখন লজ্জা পেয়ে সেখান থেকে সরে ডাইনিং টেবিলের চেয়ারে বসে পড়ল। বিজুর এরকম অাচমকা ডাকাতে সীতা অার সমরেশও বেশ লজ্জাতে পড়ে গেল। 

-ইসস কি লজ্জা কি লজ্জা। (সীতা বলে উঠল)

-অাহহ এর অাবার লজ্জা কিসের। (সমরেশ হাসতে হাসতে বলল)


-শয়তান চুপ কর দরজাটাও লাগাতে ভুলে গেছ। (সীতা লজ্জা মুখ নিয়ে বলল)

-কি করব বল তোমার শরীরের যে অাগুনে তাতে কি অার এই সামান্য  দরজা টরজা লাগানোর কথা মনে থাকে? (সমরেশ দুষ্টু হাসি হেসে বলল)

-ধ্যাট চুপ কর এইবার চল নাস্তাটা করা যাক। (সীতা বলে উঠল)

সীতা অার সমরেশ তখন নাস্তা করতে চলে গেল। নাস্তা করার সময় সীতা অার বিজু দুইজন দুইজনের দিকে তাকাতে প্রচুর লজ্জা পাচ্ছিল। তো নাস্তা টা কমপ্লিট করার পর সমরেশ অার বিজু তাদের গন্তব্যস্থলে যাওয়ার জন্য রেডি হয়ে গেল। সীতা ছেলের কপালে মিষ্টি করে একটা চুমু খেল।

-অাজ তোর কলেজের প্রথম দিন। ভগবানের কাছে প্রার্থনা করি কলেজ লাইফটা যেন তো অনেক ভালভাবে কাটে অার অাজকেই যেন তুই তোর মনের মত কয়েকটা বন্ধু বানিয়ে ফেলতে পারিস। (সীতা তার ছেলেকে বলল)

-ধন্যবাদ মা। এবার তাহলে গেলাম। (বিজু বলে উঠল)

-যা বাবা। (সীতা মিষ্টি হেসে বলল)

তখন সমরেশ অার বিজু গাড়ীতে করে বের হয়ে পড়ল। সীতা তখন ঘরে একা হয়ে গেল। ঘরের টুকটাক কিছু কাজ সেরে সীতা গৌসল করতে চলে গেল। এদিকে সমরেশ ছেলেকে তার কলেজের সামনে নামিয়ে অফিসে চলে গেল। 


এদিকে সীতা গৌসলটা সেরে একটা হাতকাটা লাল কালারের লং নাইটি পরে ছিল। নাইটিটার বুকের কাছটা অনেকখানি খোলামেলা ছিল যার ফলে তার বুকের অর্ধেক খাঁজ বের হয়ে ছিল। ঘরে তখন সীতা একা ছিল। একা একা সীতার অনেক বিরক্ত লাগছিল। সীতার শরীরেও তখন অনেক উত্তেজনা ছিল। যদিওবা সীতা গৌসল করার সময় দুইবার তার গুদে উংলি করেছে। তাতেও যেন সীতা শান্ত হয়ে উঠতে পারে নি। সীতার শরীরে তখন কামের অাগুন জ্বলছিল। ঠিক তখনই সীতা কারও জোরে চিল্লানোর অাওয়াজ পেল। সীতা তখন ব্যালকণিতে গিয়ে বাইরে তাকিয়ে দেখল সোসাইটি কম্পাউন্ডে ৪৫ থেকে ৫০ বছরের একটা কাল চেহারার লোক ময়লা ফতুয়া অার লুঙ্গি পরে চিলাচ্ছিল যে, এই মধু অাছে মধু। একদম খাঁটি অরিজিনাল মধু। সীতা তখন খেয়াল করল যে লোকটার পাশে একটা মাঝারি সাইজের টিনের কন্টেইনার রাখা। হয়ত ওই কন্টেইনারের ভিতর মধু রাখা রয়েছে। 

অাসলে সমরেশ, বিজু অার সীতা সবাই মধু খেতে খুব পছন্দ করে। তবে সেটা খাঁটি অর্জিনাল মৌমাছির চাক ভাঙ্গা মধু হতে হবে৷ ওরা গ্রামে থাকাকালীন প্রায়ই মাঝেমাঝেই গ্রামের লোকজনের কাছ থেকে খাঁটি মধু পেত। গ্রামের গাছপালা, জঙ্গলে সবসময় মৌমাছির চাক লেগে থাকত। সেখান থেকে কিছু লোক মধু সংগ্রহ করে সমরেশের বাড়ী পৌঁছে দিত। তো সীতা তখন ব্যালকণি থেকে সেই মধুওয়ালাকে অাওয়াজ দিয়ে তার ফ্লাটে অাসতে বলল। লোকটা তখন তার টিনের কন্টেইনারটা নিয়ে সীতাদের ফ্লাটে প্রবেশ করল। ভিতরে প্রবেশ করে লোকটা তার সামনে দাঁড়িয়ে থাকা গৃহবধূটাকে দেখেই যেন পুরো হুশ হারিয়ে ফেলল।

লোকটার চোখ ছিল সীতার অর্ধেক বুক খোলা নাইটির দিকে। নাইটির উপর দিয়ে যেমন সীতার দুধের খাঁজ অর্ধেক দৃশ্যমান ছিল তেমনি পাতলা নাইটিটার উপর দিয়ে সীতার দুধের বোটাটাও অনেক স্পষ্ট বোঝা যাচ্ছিল। লোকটা সব থেকে অবাক হল এটা ভেবে যে এত বড় সাইজের দুধ হওয়া সত্বেও দুধগুলো বিন্দুমাত্র ঝুলে পড়ে নি। চোখের সামনে এরকম সেক্সবম্ব গৃহবধু লোকটা তার জীবনে খুবই কম দেখেছে। যেরকম দূধে অালতা চেহারা সেরকমই তার ফিগার পুরোই একটা সেক্সবম্ব। 

সীতাকে দেখে লোকটার পরণের লুঙ্গির ভিতর যেন হালচাল শুরু হয়ে গেল। লুঙ্গির ভিতর লুকিয়ে থাকা ধনটা পুরোই তাঁবু গেড়ে বসে থাকল। অবশ্য সীতা একদমই বুঝতে পারল না যে লোকটার লুঙ্গির ভিতর কি হালচাল শুরু হয়েছে। তবে লোকটার চোখ যে সীতার দুধদুটোকে কল্পনায় চুষে চুষে খাচ্ছে সেটা সীতা খুব ভাল করেই বুঝল। সীতার শরীরে তখন ছিল অসহ্য রকমের কাম উত্তেজনা। তাই লোকটার ওইরকমভাবে তার দুধের দিকে চেয়ে থাকাতে সীতা একদমই রাগ করল না, বরং সীতা তার নাইটিটার বুকের অংশটা ধরে অার একটু নিচে নামিয়ে দিল যেন লোকটা তার দুধের খাঁজ অারও ভালভাবে দেখতে পারে।

সীতার ওইরকম ভাবে বুকের কাছের নাইটিটা নিচে টেনে ফাঁকা করে দেওয়ার ফলে লোকটা বেশ অবাক হল যে, এইরকম একটা সম্ভ্রান্তশালী ঘরের বউ তার মত নিম্নশ্রেণীর লোককে তার শরীর দেখার জন্য এভাবে পশ্রয় দিচ্ছে। লোকটা তখন মনে মনে ভাবল, এই বৌদির বরটা মনে হয় তার শরীরের সুখ ভাল করে পূরণ করতে পারে না।

তাই হয়ত বৌদিটা বাইরের লোকের সামনে তার শরীর প্রদশ্রন করে রয়েছে। অামি এর অাগেও অনেক গৃহবধূকে নাইটি পরা অবস্থায় দেখেছে। তবে তারা সবসময় বুকের উপর একটা ওড়না দিয়ে অামার সামনে অাসত। তবে এই গৃহবধুটার ব্যাপার পুরোই অালাদা দেখছি। লোকটা এসব ভেবে এক নজরে সীতার বুকের দিকে তাকিয়ে ছিল।

-তা অাপনার কাছে কি খাঁটি মধু পাওয়া যাবে? (সীতা প্রশ্ন করে উঠল)

অাচমকা সীতার কথা শুনে লোকটা একটু চমকে উঠে সীতার মুখের দিকে তাকাল।

-অবশ্যই বৌদি একটু অাগেই বরোই গাছ থেকে মধু সংগ্রহ করলাম। একদম খাঁটি অরিজিনাল মধু বৌদি। (লোকটা সীতার মুখের দিকে তাকিয়ে উত্তর দিল)

-তা দেখান দেখি অাপনার মধু। একটু চেখে দেখি কেমন খাঁটি অরিজিনাল মধু। (সীতা বলে উঠল)

লোকটা তখন তার কাছে থাকা একটা গ্লাসে কিছু মধু নিয়ে সীতাকে খাওয়ার জন্য দিল। সীতা তখন সেই মধুটা চেখে দেখল। সীতার কাছে ঠিকঠাকই মনে হল। সীতা কন্টেইনারের ভিতরেও একটু খেয়াল করে দেখল যে মধুর ভিতর কিছু মৌমাছি ডুবে রয়েছে। সীতা তখন সেই লোকটার কাছে থেকে মধু নেওয়ার জন্য রান্নাঘর থেকে বড় একটা পাত্র নিয়ে অাসল। 

-এই যে এই পাত্র টা ভরে মধু দিন। (সীতা লোকটাকে বলল)

সীতা পাত্রটা তার দুইহাতে নিয়ে দাঁড়িয়ে রইল। লোকটা তখন তার কন্টেইনারটা দুইহাত দিয়ে ধরে সীতার হাতে থাকা পাত্রে ঢালতে লাগল। মধু ঢালতে ঢালতে লোকটার চোখ অাবারও সীতার দুধের উপর পড়ল। লোকটা তখন সীতার দুধের দিকে তাকিয়েই মধু ঢালতে লাগল। অন্যদিকে তাকিয়ে মধু ঢালার ফলে লোকটা সীতার হাতে থাকা পাত্রের বদলে সীতার বুকের উপর মধু ঢেলে দিল। সীতার বুকের উপর মধু পড়তেই সীতার সামনের দিক পুরো ভিজে জবজব করে উঠল। লোকটা সাথে সাথে মধু ঢালা বন্ধ করে কন্টেইনারটা মেঝেতে রেখে দিল। মধু পড়ে সীতার পুরো শরীর যেমন ভিজে গেছে ঠিক তেমনই ঘরের মেঝেও পুরো ভিজে গেছে।

-এটা কি হল। কোন দিকে চোখ দিয়ে মধু ঢালছিলেন। (সীতা রাগে চেঁচিয়ে উঠল)

-বৌদি ভুল হয়ে গেছে। মাফ করবেন বৌদি। (ভয়ে ভয়ে লোকটা বলে উঠল) 

-কিসের মাফ..মাফ করলে কি সব সমস্যা সমাধান হবে। একটু অাগেই অামি গৌসল করে অাসলাম অার এখন মধু পড়ে অামার পরো শরীর চিট চিট করছে। ওহ মাই গডনেস। (সীতা রাগে ক্ষোভে বলতে লাগল)

-বৌদি একদম চিন্তা করবেন না। ব্যাপারটা অামি দেখছি। (লোকটা সীতাকে অাশ্বাস দিয়ে বলে উঠল)

কথাটা বলেই লোকটা তার ঘাড়ে ঝোলানো গামছাটা নিয়ে  ডিরেক্ট সীতার বুকের ভিতর তার হাত গামছা সমেত ঢুকিয়ে দিল। অাচমকা নিজের বুকের ভিতর লোকটার হাত ঢুকে পড়াতে সীতা দুই পা পিছিয়ে এল।

-এটা কি করছেন অাপনি? (সীতা রেগে চেঁচিয়ে উঠল)


-অারে বৌদি এত ভয় পাচ্ছেন কেন? অামি তো শুধু অাপনাকে সাহায্য করছিলাম। এখনই যদি শরীর থেকে মধুগুলো না মুছি তাহলে অাপনার শরীর অারও বেশি চিট চিট করবে। তখন কিন্তু অাপনার পুরো শরীরে পিঁপড়া ভর্তি হয়ে যাবে। (লোকটা মুখে একটা নোংরামির হাসি হেসে বলল)

সীতা মনে মনে ভাবল লোকটা ঠিকই বলেছে। তাড়াতাড়ি তার শরীরটা মুছতে হবে নয়ত শরীরটা অারও বেশি চিট চিট করবে। সীতা এটা ভেবেই চুপচাপ সেখানেই দাঁড়িয়েই রইল। লোকটা সীতাকে চুপ থাকতে দেখে কিছুটা সাহস পেল। লোকটা তখন সীতার কাছে এগিয়ে গিয়ে সীতার বুকের ভিতর তার হাতটা পুরোপুরি ঢুকিয়ে দিল। বুকের ভিতর হাতটা ঢুকিয়েই লোকটা প্রথমে সীতার ডান দিকের দুধটা খামচে ধরল। তখনই সীতা উত্তেজনায় "অাহহহ" অাওয়াজ করে উঠল। সীতা তখন খেয়াল করল গামছাটা তো লোকটার ঘাড়ে ঝুলছে। লোকটা গামছা ছাড়া তার বুকের ভিতর কিভাবে পরিষ্কার করবে।

-একি অাপনি তো গামছা না নিয়েই ভিতরে হাত ঢুকিয়েছেন। খালি হাতে কিভাবে পরিষ্কার করবেন। (সীতা উত্তেজনায় বলে উঠল)

লোকটার হাত তখনও সীতার ডান দিকের দুধটাকে খামচে ধরে ছিল। সীতার কথা শুনে লোকটা একটা শয়তানি হাসি হাসল।

-বৌদি পরিষ্কার করার জন্য গামছার প্রয়োজন হবে না। অামার হাতই যথেষ্ট। অাপনি শুধু চুপচাপ দাঁড়িয়ে থাকেন তাহলেই হবে। (লোকটা নোংরা হাসি হেসে বলল)

সীতা চুপচাপ দাঁড়িয়ে রইল। লোকটা তখন তার অারও একটা হাত সীতার বুকের ভিতর ঢুকিয়ে দিল। তারপর দুইহাত দিয়ে সীতার দুইটা দুধ খামচে ধরে মালিশের মত করে টিপে চলল। এদিকে সীতার অবস্থা বেশ নাজেহাল হয়ে পড়েছে। এরকম দুধ টেপার ফলে সীতা তার চোখদুটো বন্ধ করে উত্তেজনায় "উফ ইসস অাহহ" করেই চলল।

লোকটা তখন সাহসে পেয়ে অারও একধাপ এগানোর চেষ্টা করল। লোকটা তার একটা হাত বের করে নিজের মুখের ভিতর পুরে চুষতে লাগল অার একটা হাত তখনও সীতার বুকের ভিতরের একটা দুধকে টিপে চলছিল। হঠাৎ করেই লোকটা অনেকবেশি উত্তেজনার বসে সীতার দুধের বোটাটাকে খুব জোরে টিপে ধরল। লোকটা এতই জোরে সীতার বোটাটাকে টিপে ধরেছিল যে সীতা চোখ খুলে "উহহ মা গো মরে গেলাম" অাওয়াজ করে লোকটাকে কষে একটা থাপ্পড় বসিয়ে দিল। 
লোকটা তখন ভয়ে সীতার বুকের ভিতর থেকে হাতটা বের করে নিল। 

-বের হন অামার বাসা থেকে। এই মূহুর্তে বের হন অামার বাসা থেকে। (সীতা চেঁচিয়ে বলে উঠল)

-কিন্তু বৌদি মধুগুলো তো পরিষ্কার করা লাগবে। (লোকটা সীতার দুধের দিকে ইশারা করে বলল)

-ছোটলোক জানোয়ার বের হন এখান থেকে জলদি। নয়ত অামি চেঁচিয়ে লোক জড়ো করতে বাধ্যা হব। (সীতা তার দু-চোখ দিয়ে অজস্র অশ্রু বের করতে করতে বলে উঠল)

লোকটা তখন ভয় পেয়ে তার কন্টেইনারটা রেখেই সেখান থেকে যত দ্রুত সম্ভাব পালিয়ে গেল। লোকটা যাওয়ার পরপরই সীতা সেখানে বসে কিছুক্ষণ এক অান্দাজে কেঁদে চলল। তারপর মেঝপ পরিষ্কার করে, কন্টেইনার থেকে কয়েকটা পাত্রে মধু ঢেলে ফ্রিজে রেখে দিল। তারপর সে নিজে গৌসলটা সেরে নতুন একটা নাইটি পরল। 

সীতা একা একা ঘরে বসেই ভাবছিল যে সাধুবাবার পানি পড়াটা একটু বেশিই তার শরীরকে উত্তেজিত করে তুলছে। সীতা ভালই বুঝতে পারল যে এভাবে চলতে থাকলে নিজের শরীরের উপর তার অার কন্ট্রোল থাকবে না। সীতা তখন তার গ্রামে এক পরিচিত মহিলার কাছে ফোন দিয়ে সাধু বাবার ব্যাপারে জানতে চাইল। সেই মহিলা তখন সীতাকে জানাল যে সাধুবাবা কিছুদিন অাগেই নাকি সেই গ্রামের স্থান ত্যাগ করে অন্যত্র চলে গেছে। কথাটা শুনে সীতা অারও ভেবে পেল না যে সে এখন কি করবে। 

পরের দুইদিন নরমাল ভাবেই কেটে গেল। যতটা সম্ভব সীতা তার শরীরটাকে কন্ট্রোল করার চেষ্টা করল। তবে সব সমস্যা শুরু হল দুইদিন পর থেকে। দুইদিন পর থেকে সীতার শরীরে এমন উত্তেজনার সৃষ্টি হল যার ফলে ঘটে গেল অস্থির একটা ঘটনা।






My Teligram Id - @hwhu0
[+] 4 users Like Call Boy1's post
Like Reply
#11
Thank you dada, golpo ta egie nie jaoar jonno...
Darun cholche...
[+] 1 user Likes joy1984's post
Like Reply
#12
(02-01-2024, 09:55 AM)joy1984 Wrote: Thank you dada, golpo ta egie nie jaoar jonno...
Darun cholche...

Thanks bro
Like Reply
#13
গল্পটাতে পাঠকগণের রেসপন্স একদমই জিরো। তাই গল্পটা বন্ধ করে দিচ্ছি। খুব শিগগিরই নতুন একটা রসালো গল্প নিয়ে হাজির হতে চলেছি।
Like Reply
#14
(02-01-2024, 10:37 AM)Call Boy1 Wrote:
গল্পটাতে পাঠকগণের রেসপন্স একদমই জিরো। তাই গল্পটা বন্ধ করে দিচ্ছি। খুব শিগগিরই নতুন একটা রসালো গল্প নিয়ে হাজির হতে চলেছি।

Apni r story doya kore likhben na, apnar Dara esob hobe na, puro galpo lekhan na, tai sobai interest dekhai na. Er por likhleo dekhabe na. apni ei site puro story likhun ekta dekhben sobai interest dekhabe. Tai notun kore story start korar dorkar nei, ei chablamo ta bondho korun
[+] 2 users Like Atanu50's post
Like Reply
#15
nice start, carry on.
Like Reply
#16
(02-01-2024, 10:37 AM)Call Boy1 Wrote:
গল্পটাতে পাঠকগণের রেসপন্স একদমই জিরো। তাই গল্পটা বন্ধ করে দিচ্ছি। খুব শিগগিরই নতুন একটা রসালো গল্প নিয়ে হাজির হতে চলেছি।

আপনার লেখার হাত ভালো, এই গল্পটাও ভালো, দোকানদারের খিস্তি গুলো ভালো লেগেছে, যেখানে সীতাকে গালি দিচ্ছিলো আর সীতা উত্তেজিত হচ্ছিলো।
Like Reply
#17
(02-01-2024, 10:37 AM)Call Boy1 Wrote:
গল্পটাতে পাঠকগণের রেসপন্স একদমই জিরো। তাই গল্পটা বন্ধ করে দিচ্ছি। খুব শিগগিরই নতুন একটা রসালো গল্প নিয়ে হাজির হতে চলেছি।

Response paben kivabe sob golpo half likhe chole gale oi golpo ar kew porbeo na.
banana :
Never Give Up banana 
Like Reply
#18
(01-01-2024, 08:28 PM)Call Boy1 Wrote:
এপিসোড - ৪

লেখক - Call Boy1


সকালে সবার অাগে ঘুম থেকে উঠে সীতা নাস্তা তৈরি করে নিল। তারপর ছেলেকে ঘুম থেকে ডেকে তুলল। চোখ মুছতে মুছতে বিজু ঘুম থেকে উঠল।

-যা বাবু অাগে তোর বাবাকে গিয়ে ডেকে তোল। (সীতা বিজুকে বলল)

-কেন মা প্রতিদিন তো বাবাকে তুমিই ডেকে দাও। অাজকে অাবার অামাকে কেন ডাকতে বলছ। (বিজু প্রশ্ন করে উঠল)

-উহহ বিজু যেটা বলব সেটা শুনবি একদমই মাথা গরম করাবি না কিন্তু। (সীতা চেঁচিয়ে বলে উঠল)

বিজু এবার একটু ভয় পেয়ে বিছানা ছেড়ে উঠে গেল। বিজু মনে মনে ভাবতে থাকল, তার মা বাবার ভিতর কি কোন প্রকারের ঝগড়া হয়েছে। কাল রাতে তো সব ঠিকঠাকই ছিল। এসব ভাবতে ভাবতে বিজু তার বাবা মায়ের বেডরুমে গিয়ে তার বাবাকে ডেকে তুলল। বিজুর বাবা চোখ খুলেই সামনে বিজুকে দেখে একটু অবাকই হল। কারণ প্রতিদিন সকালে তো সীতা সবাইকে ডেকে তোলে। সীতার অাবার কিছু হল না তো, এটা ভেবেই সমরেশ যেন একটু ভয় পেয়ে গেল।

-এই বিজু তোর মা কোথায়...কি হয়েছে সীতার? (সমরেশ কিছুটা অাতঙ্কিত ভাবে কথাটা বলল)

-অাহহ বাবা এত ভয় পাওয়ার দরকার নেই। মা ঠিকই অাছে, রান্নাঘরে কাজ করছে। (বিজু হেসে হসে কথাটা বলল)

বিজুর কথাটা শুনে সমরেশ একটা স্বস্তির নিঃশ্বাস ফেলল। সমরেশের তখন মনে হতে লাগল, তাহলে অাজকে সীতা কেন তাকে ডেকে তুলল না।

-তা তোর মায়ের বদলে অাজ তুই ডেকে তুললি যে বিজু। (সমরেশ প্রশ্ন করে উঠল)

-অামি কিছু জানি না। মা অামাকে ডেকে তুলতে বলল তাই ডেকে তুললাম। (বিজু উত্তর দিল)

বিজু তখন রুম থেকে বের হয়ে বাথরুমে চলে গেল ফ্রেশ হতে। সমরেশ তখন বিছানা ছেড়ে উঠে রান্নাঘরে গেল। সেখানে গিয়ে সমরেশ দেখল সীতা তার দিকে পিঠ করে কাল রাতের সেক্সি নাইটিটা পরে বাসন পরিষ্কার করছে। সমরেশের চোখ তখন নাইটি ঢাকা সীতার বড় নিতম্বের উপর পড়ল। সীতার বড় নিতম্বের উপর চোখ পড়তেই সমরেশের বাড়াটা প্যান্টের ভিতর থেকেই ধাক্কা দিতে লাগল। সমরেশ তখন সীতার অারও কাছে এগিয়ে গিয়ে সীতার নিতম্বের উপর তার বাড়াটা ঠেকিয়ে দাঁড়াল। সীতা তখন একটু চমকে উঠে পিছনের দিকে তাকিয়ে দেখল সমরেশ তার নিতম্বে বাড়া ঠেকিয়ে দাঁড়িয়ে রয়েছে। সীতা তখন একটা অভিমানী মুখ করে সমরেশের দিক থেকে মুখ ফিরিয়ে নিল।

-কি হয়েছে সোনা অামার উপর রেগে অাছো মনে হচ্ছে? (সমরেশ প্রশ্ন করে উঠল)

সীতার কোন উত্তর না দিয়ে তার হাতটা পরিষ্কার করে রান্নাঘর থেকে বের হয়ে বেডরুমে চলে গেল। সমরেশও তার বউয়ের পিছু পিছু বেডরুমের দিকে গেল। সীতা তখন বিছানার উপর গিয়ে বসল। সমরেশও তার বউয়ের পাশে বসে তার কাঁধে হাত বুলাতে থাকল।

-অাহ হা কি হয়েছে না বললে বুঝব কিভাবে। (সীতার কাঁধে হাত বুলাতে বুলাতে সমরেশ বলে উঠল)

-কি হয়েছে সেটা তুমি কখনও বুঝবে না। অাসলে কখনও বোঝার চেষ্টায় কর না। (অভিমানী সুরে সীতা উত্তর দিল)

-অাহ সীতা এত ভনীতা না করে কি হয়েছে সেটা বল প্লিজ। (সমরেশ একটু রেগে বলে উঠল) 

-কাল রাতে অামি তোমার জন্য না ঘুমিয়ে অপেক্ষায় রইলাম একটু অাদর ভালবাসা পাওয়ার জন্য অার তুমি নেশাই বুদ হয়ে এসেই ঘুমিয়ে পড়লে। (সীতা বলে উঠল)

-ওহ এই ব্যাপার। অামার সীতা সোনা তাহলে এই জন্য অভিমান করে রয়েছে। (সমরেশ সীতার গাল টিপতে টিপতে বলল)

সমরেশ তখন সীতার গালে একটা কিস করে সীতার মুখটা তার মুখের কাছে এগিয়ে নিয়ে অাসল তারপর সীতার ঠোঁটের ভিতর নিজের ঠোঁটটা ঢুকিয়ে স্মুচ করতে লাগল। সীতাও মনের অানন্দে তার ঠোঁটটা পুরোপুরি সমরেশের ঠোঁটের ভিতর পুরে স্মুচ উপভোগ করতে লাগল।

-মা খেতে দাও। (হঠাৎ করে বিজু তার বাবা মায়ের বেডরুমের সামনে এসে বলে উঠল)

বিজুর কথা শুনে সমরেশ অার সীতা তাদের ঠোঁট স্মুচ করা বন্ধ করে বিজুর দিকে চেয়ে রইল। বিজু তখন লজ্জা পেয়ে সেখান থেকে সরে ডাইনিং টেবিলের চেয়ারে বসে পড়ল। বিজুর এরকম অাচমকা ডাকাতে সীতা অার সমরেশও বেশ লজ্জাতে পড়ে গেল। 

-ইসস কি লজ্জা কি লজ্জা। (সীতা বলে উঠল)

-অাহহ এর অাবার লজ্জা কিসের। (সমরেশ হাসতে হাসতে বলল)


-শয়তান চুপ কর দরজাটাও লাগাতে ভুলে গেছ। (সীতা লজ্জা মুখ নিয়ে বলল)

-কি করব বল তোমার শরীরের যে অাগুনে তাতে কি অার এই সামান্য  দরজা টরজা লাগানোর কথা মনে থাকে? (সমরেশ দুষ্টু হাসি হেসে বলল)

-ধ্যাট চুপ কর এইবার চল নাস্তাটা করা যাক। (সীতা বলে উঠল)

সীতা অার সমরেশ তখন নাস্তা করতে চলে গেল। নাস্তা করার সময় সীতা অার বিজু দুইজন দুইজনের দিকে তাকাতে প্রচুর লজ্জা পাচ্ছিল। তো নাস্তা টা কমপ্লিট করার পর সমরেশ অার বিজু তাদের গন্তব্যস্থলে যাওয়ার জন্য রেডি হয়ে গেল। সীতা ছেলের কপালে মিষ্টি করে একটা চুমু খেল।

-অাজ তোর কলেজের প্রথম দিন। ভগবানের কাছে প্রার্থনা করি কলেজ লাইফটা যেন তো অনেক ভালভাবে কাটে অার অাজকেই যেন তুই তোর মনের মত কয়েকটা বন্ধু বানিয়ে ফেলতে পারিস। (সীতা তার ছেলেকে বলল)

-ধন্যবাদ মা। এবার তাহলে গেলাম। (বিজু বলে উঠল)

-যা বাবা। (সীতা মিষ্টি হেসে বলল)

তখন সমরেশ অার বিজু গাড়ীতে করে বের হয়ে পড়ল। সীতা তখন ঘরে একা হয়ে গেল। ঘরের টুকটাক কিছু কাজ সেরে সীতা গৌসল করতে চলে গেল। এদিকে সমরেশ ছেলেকে তার কলেজের সামনে নামিয়ে অফিসে চলে গেল। 


এদিকে সীতা গৌসলটা সেরে একটা হাতকাটা লাল কালারের লং নাইটি পরে ছিল। নাইটিটার বুকের কাছটা অনেকখানি খোলামেলা ছিল যার ফলে তার বুকের অর্ধেক খাঁজ বের হয়ে ছিল। ঘরে তখন সীতা একা ছিল। একা একা সীতার অনেক বিরক্ত লাগছিল। সীতার শরীরেও তখন অনেক উত্তেজনা ছিল। যদিওবা সীতা গৌসল করার সময় দুইবার তার গুদে উংলি করেছে। তাতেও যেন সীতা শান্ত হয়ে উঠতে পারে নি। সীতার শরীরে তখন কামের অাগুন জ্বলছিল। ঠিক তখনই সীতা কারও জোরে চিল্লানোর অাওয়াজ পেল। সীতা তখন ব্যালকণিতে গিয়ে বাইরে তাকিয়ে দেখল সোসাইটি কম্পাউন্ডে ৪৫ থেকে ৫০ বছরের একটা কাল চেহারার লোক ময়লা ফতুয়া অার লুঙ্গি পরে চিলাচ্ছিল যে, এই মধু অাছে মধু। একদম খাঁটি অরিজিনাল মধু। সীতা তখন খেয়াল করল যে লোকটার পাশে একটা মাঝারি সাইজের টিনের কন্টেইনার রাখা। হয়ত ওই কন্টেইনারের ভিতর মধু রাখা রয়েছে। 

অাসলে সমরেশ, বিজু অার সীতা সবাই মধু খেতে খুব পছন্দ করে। তবে সেটা খাঁটি অর্জিনাল মৌমাছির চাক ভাঙ্গা মধু হতে হবে৷ ওরা গ্রামে থাকাকালীন প্রায়ই মাঝেমাঝেই গ্রামের লোকজনের কাছ থেকে খাঁটি মধু পেত। গ্রামের গাছপালা, জঙ্গলে সবসময় মৌমাছির চাক লেগে থাকত। সেখান থেকে কিছু লোক মধু সংগ্রহ করে সমরেশের বাড়ী পৌঁছে দিত। তো সীতা তখন ব্যালকণি থেকে সেই মধুওয়ালাকে অাওয়াজ দিয়ে তার ফ্লাটে অাসতে বলল। লোকটা তখন তার টিনের কন্টেইনারটা নিয়ে সীতাদের ফ্লাটে প্রবেশ করল। ভিতরে প্রবেশ করে লোকটা তার সামনে দাঁড়িয়ে থাকা গৃহবধূটাকে দেখেই যেন পুরো হুশ হারিয়ে ফেলল।

লোকটার চোখ ছিল সীতার অর্ধেক বুক খোলা নাইটির দিকে। নাইটির উপর দিয়ে যেমন সীতার দুধের খাঁজ অর্ধেক দৃশ্যমান ছিল তেমনি পাতলা নাইটিটার উপর দিয়ে সীতার দুধের বোটাটাও অনেক স্পষ্ট বোঝা যাচ্ছিল। লোকটা সব থেকে অবাক হল এটা ভেবে যে এত বড় সাইজের দুধ হওয়া সত্বেও দুধগুলো বিন্দুমাত্র ঝুলে পড়ে নি। চোখের সামনে এরকম সেক্সবম্ব গৃহবধু লোকটা তার জীবনে খুবই কম দেখেছে। যেরকম দূধে অালতা চেহারা সেরকমই তার ফিগার পুরোই একটা সেক্সবম্ব। 

সীতাকে দেখে লোকটার পরণের লুঙ্গির ভিতর যেন হালচাল শুরু হয়ে গেল। লুঙ্গির ভিতর লুকিয়ে থাকা ধনটা পুরোই তাঁবু গেড়ে বসে থাকল। অবশ্য সীতা একদমই বুঝতে পারল না যে লোকটার লুঙ্গির ভিতর কি হালচাল শুরু হয়েছে। তবে লোকটার চোখ যে সীতার দুধদুটোকে কল্পনায় চুষে চুষে খাচ্ছে সেটা সীতা খুব ভাল করেই বুঝল। সীতার শরীরে তখন ছিল অসহ্য রকমের কাম উত্তেজনা। তাই লোকটার ওইরকমভাবে তার দুধের দিকে চেয়ে থাকাতে সীতা একদমই রাগ করল না, বরং সীতা তার নাইটিটার বুকের অংশটা ধরে অার একটু নিচে নামিয়ে দিল যেন লোকটা তার দুধের খাঁজ অারও ভালভাবে দেখতে পারে।

সীতার ওইরকম ভাবে বুকের কাছের নাইটিটা নিচে টেনে ফাঁকা করে দেওয়ার ফলে লোকটা বেশ অবাক হল যে, এইরকম একটা সম্ভ্রান্তশালী ঘরের বউ তার মত নিম্নশ্রেণীর লোককে তার শরীর দেখার জন্য এভাবে পশ্রয় দিচ্ছে। লোকটা তখন মনে মনে ভাবল, এই বৌদির বরটা মনে হয় তার শরীরের সুখ ভাল করে পূরণ করতে পারে না।

তাই হয়ত বৌদিটা বাইরের লোকের সামনে তার শরীর প্রদশ্রন করে রয়েছে। অামি এর অাগেও অনেক গৃহবধূকে নাইটি পরা অবস্থায় দেখেছে। তবে তারা সবসময় বুকের উপর একটা ওড়না দিয়ে অামার সামনে অাসত। তবে এই গৃহবধুটার ব্যাপার পুরোই অালাদা দেখছি। লোকটা এসব ভেবে এক নজরে সীতার বুকের দিকে তাকিয়ে ছিল।

-তা অাপনার কাছে কি খাঁটি মধু পাওয়া যাবে? (সীতা প্রশ্ন করে উঠল)

অাচমকা সীতার কথা শুনে লোকটা একটু চমকে উঠে সীতার মুখের দিকে তাকাল।

-অবশ্যই বৌদি একটু অাগেই বরোই গাছ থেকে মধু সংগ্রহ করলাম। একদম খাঁটি অরিজিনাল মধু বৌদি। (লোকটা সীতার মুখের দিকে তাকিয়ে উত্তর দিল)

-তা দেখান দেখি অাপনার মধু। একটু চেখে দেখি কেমন খাঁটি অরিজিনাল মধু। (সীতা বলে উঠল)

লোকটা তখন তার কাছে থাকা একটা গ্লাসে কিছু মধু নিয়ে সীতাকে খাওয়ার জন্য দিল। সীতা তখন সেই মধুটা চেখে দেখল। সীতার কাছে ঠিকঠাকই মনে হল। সীতা কন্টেইনারের ভিতরেও একটু খেয়াল করে দেখল যে মধুর ভিতর কিছু মৌমাছি ডুবে রয়েছে। সীতা তখন সেই লোকটার কাছে থেকে মধু নেওয়ার জন্য রান্নাঘর থেকে বড় একটা পাত্র নিয়ে অাসল। 

-এই যে এই পাত্র টা ভরে মধু দিন। (সীতা লোকটাকে বলল)

সীতা পাত্রটা তার দুইহাতে নিয়ে দাঁড়িয়ে রইল। লোকটা তখন তার কন্টেইনারটা দুইহাত দিয়ে ধরে সীতার হাতে থাকা পাত্রে ঢালতে লাগল। মধু ঢালতে ঢালতে লোকটার চোখ অাবারও সীতার দুধের উপর পড়ল। লোকটা তখন সীতার দুধের দিকে তাকিয়েই মধু ঢালতে লাগল। অন্যদিকে তাকিয়ে মধু ঢালার ফলে লোকটা সীতার হাতে থাকা পাত্রের বদলে সীতার বুকের উপর মধু ঢেলে দিল। সীতার বুকের উপর মধু পড়তেই সীতার সামনের দিক পুরো ভিজে জবজব করে উঠল। লোকটা সাথে সাথে মধু ঢালা বন্ধ করে কন্টেইনারটা মেঝেতে রেখে দিল। মধু পড়ে সীতার পুরো শরীর যেমন ভিজে গেছে ঠিক তেমনই ঘরের মেঝেও পুরো ভিজে গেছে।

-এটা কি হল। কোন দিকে চোখ দিয়ে মধু ঢালছিলেন। (সীতা রাগে চেঁচিয়ে উঠল)

-বৌদি ভুল হয়ে গেছে। মাফ করবেন বৌদি। (ভয়ে ভয়ে লোকটা বলে উঠল) 

-কিসের মাফ..মাফ করলে কি সব সমস্যা সমাধান হবে। একটু অাগেই অামি গৌসল করে অাসলাম অার এখন মধু পড়ে অামার পরো শরীর চিট চিট করছে। ওহ মাই গডনেস। (সীতা রাগে ক্ষোভে বলতে লাগল)

-বৌদি একদম চিন্তা করবেন না। ব্যাপারটা অামি দেখছি। (লোকটা সীতাকে অাশ্বাস দিয়ে বলে উঠল)

কথাটা বলেই লোকটা তার ঘাড়ে ঝোলানো গামছাটা নিয়ে  ডিরেক্ট সীতার বুকের ভিতর তার হাত গামছা সমেত ঢুকিয়ে দিল। অাচমকা নিজের বুকের ভিতর লোকটার হাত ঢুকে পড়াতে সীতা দুই পা পিছিয়ে এল।

-এটা কি করছেন অাপনি? (সীতা রেগে চেঁচিয়ে উঠল)


-অারে বৌদি এত ভয় পাচ্ছেন কেন? অামি তো শুধু অাপনাকে সাহায্য করছিলাম। এখনই যদি শরীর থেকে মধুগুলো না মুছি তাহলে অাপনার শরীর অারও বেশি চিট চিট করবে। তখন কিন্তু অাপনার পুরো শরীরে পিঁপড়া ভর্তি হয়ে যাবে। (লোকটা মুখে একটা নোংরামির হাসি হেসে বলল)

সীতা মনে মনে ভাবল লোকটা ঠিকই বলেছে। তাড়াতাড়ি তার শরীরটা মুছতে হবে নয়ত শরীরটা অারও বেশি চিট চিট করবে। সীতা এটা ভেবেই চুপচাপ সেখানেই দাঁড়িয়েই রইল। লোকটা সীতাকে চুপ থাকতে দেখে কিছুটা সাহস পেল। লোকটা তখন সীতার কাছে এগিয়ে গিয়ে সীতার বুকের ভিতর তার হাতটা পুরোপুরি ঢুকিয়ে দিল। বুকের ভিতর হাতটা ঢুকিয়েই লোকটা প্রথমে সীতার ডান দিকের দুধটা খামচে ধরল। তখনই সীতা উত্তেজনায় "অাহহহ" অাওয়াজ করে উঠল। সীতা তখন খেয়াল করল গামছাটা তো লোকটার ঘাড়ে ঝুলছে। লোকটা গামছা ছাড়া তার বুকের ভিতর কিভাবে পরিষ্কার করবে।

-একি অাপনি তো গামছা না নিয়েই ভিতরে হাত ঢুকিয়েছেন। খালি হাতে কিভাবে পরিষ্কার করবেন। (সীতা উত্তেজনায় বলে উঠল)

লোকটার হাত তখনও সীতার ডান দিকের দুধটাকে খামচে ধরে ছিল। সীতার কথা শুনে লোকটা একটা শয়তানি হাসি হাসল।

-বৌদি পরিষ্কার করার জন্য গামছার প্রয়োজন হবে না। অামার হাতই যথেষ্ট। অাপনি শুধু চুপচাপ দাঁড়িয়ে থাকেন তাহলেই হবে। (লোকটা নোংরা হাসি হেসে বলল)

সীতা চুপচাপ দাঁড়িয়ে রইল। লোকটা তখন তার অারও একটা হাত সীতার বুকের ভিতর ঢুকিয়ে দিল। তারপর দুইহাত দিয়ে সীতার দুইটা দুধ খামচে ধরে মালিশের মত করে টিপে চলল। এদিকে সীতার অবস্থা বেশ নাজেহাল হয়ে পড়েছে। এরকম দুধ টেপার ফলে সীতা তার চোখদুটো বন্ধ করে উত্তেজনায় "উফ ইসস অাহহ" করেই চলল।

লোকটা তখন সাহসে পেয়ে অারও একধাপ এগানোর চেষ্টা করল। লোকটা তার একটা হাত বের করে নিজের মুখের ভিতর পুরে চুষতে লাগল অার একটা হাত তখনও সীতার বুকের ভিতরের একটা দুধকে টিপে চলছিল। হঠাৎ করেই লোকটা অনেকবেশি উত্তেজনার বসে সীতার দুধের বোটাটাকে খুব জোরে টিপে ধরল। লোকটা এতই জোরে সীতার বোটাটাকে টিপে ধরেছিল যে সীতা চোখ খুলে "উহহ মা গো মরে গেলাম" অাওয়াজ করে লোকটাকে কষে একটা থাপ্পড় বসিয়ে দিল। 
লোকটা তখন ভয়ে সীতার বুকের ভিতর থেকে হাতটা বের করে নিল। 

-বের হন অামার বাসা থেকে। এই মূহুর্তে বের হন অামার বাসা থেকে। (সীতা চেঁচিয়ে বলে উঠল)

-কিন্তু বৌদি মধুগুলো তো পরিষ্কার করা লাগবে। (লোকটা সীতার দুধের দিকে ইশারা করে বলল)

-ছোটলোক জানোয়ার বের হন এখান থেকে জলদি। নয়ত অামি চেঁচিয়ে লোক জড়ো করতে বাধ্যা হব। (সীতা তার দু-চোখ দিয়ে অজস্র অশ্রু বের করতে করতে বলে উঠল)

লোকটা তখন ভয় পেয়ে তার কন্টেইনারটা রেখেই সেখান থেকে যত দ্রুত সম্ভাব পালিয়ে গেল। লোকটা যাওয়ার পরপরই সীতা সেখানে বসে কিছুক্ষণ এক অান্দাজে কেঁদে চলল। তারপর মেঝপ পরিষ্কার করে, কন্টেইনার থেকে কয়েকটা পাত্রে মধু ঢেলে ফ্রিজে রেখে দিল। তারপর সে নিজে গৌসলটা সেরে নতুন একটা নাইটি পরল। 

সীতা একা একা ঘরে বসেই ভাবছিল যে সাধুবাবার পানি পড়াটা একটু বেশিই তার শরীরকে উত্তেজিত করে তুলছে। সীতা ভালই বুঝতে পারল যে এভাবে চলতে থাকলে নিজের শরীরের উপর তার অার কন্ট্রোল থাকবে না। সীতা তখন তার গ্রামে এক পরিচিত মহিলার কাছে ফোন দিয়ে সাধু বাবার ব্যাপারে জানতে চাইল। সেই মহিলা তখন সীতাকে জানাল যে সাধুবাবা কিছুদিন অাগেই নাকি সেই গ্রামের স্থান ত্যাগ করে অন্যত্র চলে গেছে। কথাটা শুনে সীতা অারও ভেবে পেল না যে সে এখন কি করবে। 

পরের দুইদিন নরমাল ভাবেই কেটে গেল। যতটা সম্ভব সীতা তার শরীরটাকে কন্ট্রোল করার চেষ্টা করল। তবে সব সমস্যা শুরু হল দুইদিন পর থেকে। দুইদিন পর থেকে সীতার শরীরে এমন উত্তেজনার সৃষ্টি হল যার ফলে ঘটে গেল অস্থির একটা ঘটনা।






My Teligram Id - @hwhu0

Asagharon update dada...please bondho korben na...golpo ta darun cholche...please update  yourock yourock yourock
Like Reply
#19
[Image: Whats-App-Image-2023-12-01-at-8-48-26-AM.jpg]

Sita magi
[+] 1 user Likes joy1984's post
Like Reply
#20
দারুণ হচ্ছে, চালিয়ে যাবেন বলে আশা করছি
[+] 1 user Likes Fardin ahamed's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)