Thread Rating:
  • 4 Vote(s) - 2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery বয়ফ্রেন্ডের বিকৃত চোদনেই আসল সুখ
#1
Smile 
welcome

চটি গল্পের দুনিয়াতে আমি নতুন নাহ। নিজের কিছু মনোভাব আর ফ্যান্টাসি শেয়ার করার জন্যই এখানে আসা। আশা করি আপনাদের ভালোই লাগবে। রেপু দিয়ে পাশেই থাকবেন আশা করি।

চোদন একটা শিল্প। এটা যাস্ট দুইটা নর-নারী কিছুক্ষন তাদের যৌনাঙ্গ নিয়ে খেলল এমন না। আর এই চোদন যতটা বিকৃত এতে ততটাই মজা। একটা ফিমেল পয়েন্ট অফ ভিউ থেকে আমি  গল্পটা সাজিয়েছি।

sex
Namaskar
[+] 1 user Likes bangalisontan's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
##############
#আপডেট - ০১#
##############


উফফ সোনা প্লিজ এমন কর নাহ। প্লিজ দেখ আমার গুদ দিয়ে রস পড়তেছে। এখন তুমি প্লিজ বাড়াটা বের কর নাহ। আমি পারতেছি নাহ। প্লিজ।
চুপ মাগি। বেহায়া। বাপভাতারি খানকি মাগি। অন্য মানুষের চোদন খাইয়া ব্রা পেন্টি উপহার নিস বেশ্যা। তোর গুদের এত জ্বালা নাহ। আজকে সব মিটাব। তোর বেহায়াগিরির একটা পানিসমেন্ট দিব তোরে আজকে। আর এটাই তোর পানিসমেন্ট। তোর এই গরম গুদ নিয়াই তুই ধন ছাড়া ছটফট করবি মাগি। কুত্তি।https://xossipy.com/images/smilies/devil2.gif


আমি নাদিয়া। বাবা মায়ের একমাত্র আদরের সন্তান তাই স্বাভাবিকভাবেই এক্টু বেশি বাদর হয়ে গেছি। জীবনের ২২ বসন্তে কম করে এখনো ১০টা পুরূষাঙ্গ আমার যোণীতে গেছে। বয়সের তুলনায় ছোট থেকেই আমি অনেক বাড়ন্ত শরীরের। সেটা আমার মায়ের দিক থেকেই এসেছে। সেটা পরে একদিন নাহ হয় শেয়ার করব।


আমার একটু লাইফস্টাইলের বর্ণনা দিই, তোমাদের বোঝার জন্য। আমি ঢাকাতে জন্ম এখানেই বড় হওয়া। ইংলিস ভার্সন স্কুলে কলেজে পরে এখন ভার্সিটির ছাত্রি। শরীরটা বহু হাতের ছোয়াতে অনেক রিস্টপুস্ট এখন। ৩৬ডি সাইজের ব্রা ও কিছুটা টাইট হয়। আর নিচে পুরা ৪০। আগে একটু চিকন ছিলাম। করোনাতে বাসায় থেকে থেকে কিছুটা ওজন বাড়ছে। আর সেজন্য শরীরে মাংসও বেশ খানিকটা নতুন যোগ হইছে যা আমার এই ভলাপ্টাস ফিগারকে আরো কামনীয় করে তুলেছে। জীবনে প্রথম চোদন ক্লাস ৯এ থাকতে, আমার বয়ফ্রেন্ডের হাতে। কালের পরিক্রমায় সেই সম্পর্ক আর টিকে নাই। এখন পর্যন্ত অফিসিয়ালি বয়ফ্রেন্ড ৫জন। মানে ৫নাম্বার মাল এখন আমাকে চুদছে। ওর নাম আনিস আর আমার এক বছরের সিনিয়র। কিভাবে শুরু সেটা না হয় অন্য কোনোদিন। পুরা আমার মতোই প্রচন্ড নোংরা মানসিকতার।

যাইহোক আসল ঘটনায় আসি। আনিসের আব্বু আম্মু দুইজনই জব করে তাই বাসা ফাকাই থাকে আর তাই যেদিনই মুড আসে সেদিন সারাদিন আমরা মেতে থাকি আদিম খেলায়। তো আমার এক রসিক নাগর আমাকে এক সেট লাল non-wired ব্রা আর লাল থং। আমার সেই নাগরের কাছে যাওয়ার আগেই ভাব্লাম আমার সোনাটাকে একটু টিজ করে আসি। কিন্তু কে জানত শালায় এমন কুত্তা হয়ে যাবে আমাকে দেখে। আর এভাবে খাবে আমাকে।

তো ওকে সকাল ১০টায় ফোন দিলাম।
আমিঃ এই কিরে ঘুম ভাংছে তোর।

আনিসঃ হুম সোনা। এইতো অনেকক্ষন আগেই ঘুম থেকে উঠছি।

আমিঃ তো কুত্তা আমাকে গুড মর্নিং বললি না কেন। কোন মাগি চুদতে গেছিলি।

আনিসঃ আরে আমি মাগি চুদতে গেলে তো তোমারে বলতামই। আর তাছাড়া যত মাগি চুদি না কেন তুমি বেস্ট সোনা।

আমিঃ এহহ আসছে। কতজনকে যে এই কথা বলছ কে জানে। যাই হোক শুন।

আনিসঃ হুম বলো জান। এই সকালে খাওয়া দাওয়া হইছে তো।

আমিঃ হুম হইছে। আচ্ছা শুনো নাহ। আজকে চল না মিট করি। অনেক দিন কিছু কর নাই।

আনিসঃ ব্যাপার কি বল তো আজকে সাতসকালেই আমার মহারানী এত গরম কেন। অই চাইয়ের দোকানে গেসিলা নাকি হাহাহা।

আমিঃ আরেহ নাহ। গেলে তো আজকে কাজ সেরেই আসতাম।
আনিসঃ আচ্ছা তাই বুঝি।

আমিঃ হুম্ম তাই তো। আচ্ছা বল না আজকে দেখা করবা নাকি।

আনিসঃ যা মনে হচ্ছে শুধু দেখা করে আজকে কোনো লাভ নাই। আপনার আরো কিছু দরকার। যা বুজতেছি। ঠিক আছে তুমি বের হঊ। আমি বাইক নিয়ে আসতেছি তোমাকে পিক করে নিব। বাসা ফাকাই আছে প্যারা নাই।

আমিঃ ইসশ রে । থ্যাঙ্কিউ জান। আচ্ছা কি পড়ব তাইলে বল।

আনিসঃ যা খুশি একটা পড়। শাড়ি, সেলোয়ার কামিজ , ওয়েস্টার্ন যেটাই পড় তোমারে হেব্বি লাগে।

আমিঃ খালি পাম মারা। আর যে কত মেয়ে কে এমনে বল কে জানে।

আনিসঃ আরেহ না সত্যি। তবে কিছু না পড়লে তোমারে আরো বেশি ভালো লাগে গো। হিহিহহি।

আমিঃ কুত্তা একটা মাইর দিব খালি সারাক্ষন আজে বাজে কথা।

আনিসঃ আচ্ছা বাবা মারিস। আগে রেডি হয়ে নিচে তো নামো আমার জান পাখি।

আমিঃ হুম ১১টায় নিচে থাকব। বেশি লেট করবি নাহ কিন্তু বলে দিলাম।

আনিসঃ আচ্ছা মহারানি আগেই থাকব দেইখ তুমি।

আমিঃ আচ্ছা ছারতেছি তাইলে


আমি ফোনটা রেখেই ড্রেসিং টেবিল এর সামনে গেলাম। বাসায় আমি নরমালি গেঞ্জি আর প্লাজু বা সর্টস পড়ে থাকি। তো আমি গেঞ্জি প্লাজু খুলে ফেললাম। আর শুধু ব্রা আর পেন্টি পরে নিজেকেই কত্তক্ষন আয়ানায় দেখতে থাকি। দেখতে দেখতে আমি কখোন জানি নিজেই নিজের স্তনটাকে ব্রা এর উপর দিয়েই চাপতে শুরু করে দিছি। আর কালকে আব্বু আর আম্মুর চোদনলীলার সময় আম্মুর মুখের সেই আহ আহহ উফফ শব্দগুলা কানে বাজতেছিল। নাহ আর পারলাম নাহ বাসায় পড়া গেঞ্জির স্পোর্টস ব্রাটা খুলেই ফেললাম আর আর ধপ করে নিচে বসে পড়লাম। নিপল গুলা নিয়ে খেতে থাকলাম আর আসাদের সাথে কাটানো প্রথম চোদনের ঘটনা স্মৃতির মন্থন করতে থাকলাম। বার বার মনে হচ্ছিল যেন সেই প্রথম দেখার দিনে যেভাবে আমাকে রেস্টুরেন্টের ভেতরেই দুদে হাত দিয়ে পাগল করে তুলেছিল, ঠিক যেন সেভাবেই আজকেও ও আমার পাশেই আছে। আর আমার পুরা শরীর টা ওর অই শক্ত খসখসে জিম করে শিরা বের করা হাতের দখলে।

"এইই কিরে ঘুম ভাঙ্গলো নাকি রে তোর। উঠবি না নাকি। তোর আজকে ক্লাস নাই। এইই কিরে। বুঝি কত এমন বড় হইছিস যে দরজা লাগিয়ে শুতে হবে শুনি।"

আম্মু দরজা ধাক্কাচ্ছে। আর আম্মুর চিতকারেই আমার ঘোর ভাংলো।
আমিঃ আরেহ আমি উঠছি তো । আসতেছি ।।। তুমি যাও তো আম্মু।

আমি উঠে দারালাম। আর নিজেকে আবার ও আয়নার সামনে। যৌবনের এই বয়সেই কাছে একটা মানুষ নাই। কি আর বলব। নিজের দুদ গুলা নিজেই দেখতেছি। দুধে আলতা শরীর আমার। ছোটবেলা থেকেই অনেক ফর্সা। আর মোটামোটি স্বচ্ছম ফ্যামিলির মেয়ে বলে রোদে খুব একটা বের হই নাহ। তাই দিন দিন ইটের নিচে চাপা পড়া সাদা ঘাসের মতো আরো যেন বেশি ফর্সা হয়ে যাচ্ছি। ভেতরের নীল শিরা গুলা একদম স্পষ্ট। আর এই নীল শিরাগুলা যেন আমার অই ৩৬সাইজের সাদা ধবধবে দুদগুলাকে আরো অন্যমাত্রায় নিয়ে গেছে। আর অতিরিক্ত ফর্সার জন্য শরীরে কোথাও একটু ধরলেই লাল হয়ে যায়। তাই এতক্ষনের দুদ চটকানো তে সেগুলাতে লাল দাগ স্পষ্ট। হাল্কা গোলাপি আর বাদামির মিশ্রনের আমার সবথেকে প্রিয় আর সেন্সিটিভ নিপলগুলা একদম খাড়া হয়ে জানান দিচ্ছে একটা পুরুষালি হাত তার কত দরকার এই মহুর্তে। এদিকে আমার হাল্কা ট্রিম করা বালে ভর্তি যোনিদেশ পুরো চেটচেট করছে জরায়ু নিসৃত রস দিয়ে। আমার পরনে থাকা গেঞ্জির হাল্কা ফুলের নকশা করা পেন্টিটা তখন ভিজে শেষ। নিজেই নিজের অবস্থা দেখে না হেসে আর পারলাম নাহ। হিহিহহি।

ভাবলাম আমার জানপাখিটারে একটু টিজ করি। তাই কিছু মিরর সেলফি তুলে আসাদকে পাঠায় দিলাম। তুলেই ফোনের ডাটা কানেকশন অফ করে দিলাম। জানি একটু পরেই বেচারার অবস্থা খারাপ হলেই মেসেজ আর কলে আমার ফোন গরম করে তুলবে। যাই হোক। আমি চলে গেলাম শাওয়ারে। শাওয়ারে গিয়ে হ্যান্ড শাওয়ার তা নিয়ে নিজের যোনিদেশে পানি ছেরে ঠান্ডা করতে লাগলাম। একটু আগেই পানি বের হচ্ছিল যেই জায়গা দিয়ে এখন পানি পড়ার সাথে সাথে কেমন জানি পুরা শরীরটা শিওরে উঠল। নিজের অজান্তেই নিচের ঠোটটাকে দাত দিয়ে কামড়ে ধরলাম। খুব মনে হচ্ছিল। কেউ একজন আমাকে পেছন থেকে খুব শক্ত করে চেপে ধরুক আর আমার ঠোটগুলোকে খুব করে খাক। কামড়ে কামড়ে দাগ ফেলে দিক।

যাইহোক আজকে অনেক কিছু বাকি আছে। এখন শুধু শুধু এসব করে সময় নষ্ট করলে চলবে না। অলরেডি মনে হয় আসাদ এসে নিচে দাঁড়ায় আছে। তাড়াতাড়ি শাওয়ার শেষ করে তাওয়েল দিয়ে নিজেকে ভালো করে মুছে নিয়ে বের হই। বের হয়ে আবার ও আয়নার সামনে দাড়ালাম। পুরো নগ্ন দেহ। দেখে আবারো হাসলাম আর ভাবলাম আজকে আসাদ শালা মাগিবাজটা কিভাবে এই শরীরটা খাবে। উফফফ। নাহ। আর নাহ।। তাড়াতাড়ি করে অই ব্রা আর পেন্টির সেটটা বের করে নিলাম। আর আয়নার সামনে দাঁড়ালাম নাহ। এরপর একটা বেগুনি আর লাল এর ফুল করা লিলেন এর কামিজ পড়ে নিলাম। আর নিচে একটা কালো টাইস। পড়ার পর দেখলাম যে কামিজটা অনেক নরম হওয়ার জন্য আমার ব্রার স্ট্রাপগুলা বেশ ভালোভাবেই ফুটে উঠেছে। ভাবলাম ভালোই হইছে। শালাকে ভালো মতো জ্বালানো যাবে। এর পর যাস্ট চুলটাকে পনি টেইল করে বেধে নিলাম আর সামনে বুকের উপর এনে রাখলাম। আমি বেশি মেকাপ প্রছন্দ করি নাহ। দরকার ও পড়ে নাহ। তাই এদিকে আর বেশি সময় নষ্ট না করে, যাস্ট হাল্কা ফাউন্ডেশন নিয়ে আর গোলাপি একটা লিপজেল। কাধের একপাশে করে একটা খুব হালকা সুতির ওরনা নিয়ে নিলাম। পার্টস গুছাতে গিয়েই দেখি অলরেডি ২৬টা মিসডকল। ডাটা কানেকশন অন করতেই ফোন নোটিফিকিশনে কেঁপে উঠল। আমি হেসেই উঠলাম।

বের হব। আম্মু দেখি খাবার টেবিলে গুছায় রেখে টিভি দেখতেছে আমার খাওয়ার খুব একটা ইচ্ছা ছিল না। যাস্ট একটা স্লাইস উঠায় নিলাম আর জুস খেয়ে আম্মু কে বায় বলে বেরিয়ে পড়লাম। আম্মুর সেই একই প্যাচাল , সাবধানে নাম, সাবধানে যাস। এইই।। নিচে নেমেই দেখি আমার আশিক আমার চোদনা। আমার গুদের মালিক একটা কালো গেঞ্জি আর জিন্স পরে বাইকের উপর বসে আছে। আমি সামনে যেতেই আমার দুদ টিপ দিয়ে ধরল। আমি হাতটা এক ঝটকায় সরায় দিলাম। বলে খানকি মাগি কি হইছে বল তো । এত তেতে আছিস কেন। আর আমাকে এমন পিক কেন দিলি। আমি বাইরে বের হইছি বাল। তোর অইটা দেখেই আমার ধন টা দাঁড়ায় গেছে। বলেই আমার হাতটা নিয়ে অর ধনে ধরায় দেয়। আমি একটা বাড়ি দিয়ে হাতটা সরায় নিই। আর হাসি। আসাদ বলে এমনে হাইস না জান নাইলে রাস্তাতেই আজকে বের করে দিব কিন্তু। আমি বললাম ইসশ শয়তান একটা। আসাদ বলে তোমার এই কামিজ টা দারুন মানাইছে গো। আর নিচে কি পড়ছ এটা। তোমারে বলছি না যে এমন টাইস পড়বা নাহ। তোমার অই কলা গাছের মতো পা গুলা দেখে আমার মাথা ঠিক থাকে না। আর রাস্তার কুত্তা গুলা তোরে যে গিলে খায় মাগি বুঝিস নাহ। আমি বললাম ধুরু বাদ দেও তো । তোমাকে অনেক কিছু দেখানো বাদ আছে। দেখবা নাকি আমি চলে যাব। আসাদ কান ধরে বলে সরি সোনা। বাইকে উঠ । আজকে আমারও আর তর সইতেছে নাহ। আমি বাইকে দুইদিকে দুই পা ছড়ায় দিয়ে বসে পরি আর শক্ত করে ওকে জড়ায় ধরি। আমার দুদ গুলা অর ঘামা পিঠে লাগতেই আমি আর ও দুইজনই কেমন যেন কেঁপে কেঁপে উঠলাম। ও একবার পিছে ঘুরে আমাকে দেখল। আমি চোখের ইশারায় ওকে সামনে তাকাতে বলি। ও একটা মুচকি হাসি দিয়ে সামনে ঘুরে বাইকে স্টার্ট দেয়। আর একটু দুষ্টামি করে একটা ঝাকি দেয়। আমি ওর কাধে একটা কিল দিয়ে বলি। এই ফাযিল ঠিক মতো গাড়ি চালাও। সব হবে চিন্তা নাই। ও আরেকবার পেছনে ঘুরে আমাকে দেখে নিয়েই বাইক চালানো শুরু করল।
[+] 1 user Likes bangalisontan's post
Like Reply
#3
Darun update
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#4
(30-11-2023, 11:27 AM)chndnds Wrote: Darun update

ধন্যবাদ। পাশেই থাকবেন আশা করি।https://xossipy.com/images/smilies/thanks.gif
Like Reply
#5
ভালো হচ্ছে  clps like & repu added

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#6
Heart 
###############
#এপিসোড - ০২#
###############


বাইক চালানো শুরু করতেই আমি ওর চওড়া বুকটা শক্ত করে জড়িয়ে ধরলাম। আর এতে আমার বিশাল বিশাল স্তনদুইটা ওর পিঠে লেপ্টে গেল। বাইক চালানোর জন্য ও আর পিছে ঘুরলো নাহ কিন্তু ওর কি হাল তা আমি ভালোই টের পাচ্ছি। কারন আমার হাতের সামান্য নিচেই ওর ছোটো মিয়া তার অস্তিত্যের জানান দিচ্ছে। আমি একটু মুচকি হাসলাম। ওর পিঠে মাথা রেখে দিয়ে বসে থাকলাম।

রাস্তায় খুব একটা জ্যাম না থাকায় আজিমপুর থেকে যাত্রাবাড়ি খুব একটা সময় লাগল নাহ। মাঝখানে ফ্লাইওভারে উঠার জন্য টোল দিতে হলে ও যেন একটু ফুরসত পেল আমাকে দেখার। আমি কোনো অভিব্যক্তি করলাম নাহ। ও যে কি কি ভাবছে কে জানে। শুধু এতটুকু বুঝলাম যে আমার কাজ ইতমধ্যে শেষ। বাকি আমাকে খাওয়া আর ঠান্ডা করার কাজটা ও নিজেই বুঝে নিবে। হিইহিহি।

ওর আব্বু আম্মু দুইজনই সরকারি চাকরি করে আর সেই সুবাদে ঘুসের টাকায় এই বাড়িটা বানিয়ে ফেলছে। আর তারই সামনে আমরা ২০ মিনিটের মধ্যে এসে হাজির হলাম। ৫তলা বাড়ির ওরা থাকে ২ তলায়। ওদের আর আমার বাবা মা দুই পরিবারই আমাদের সম্পর্কের কথা জানে। ওর বাসাতেও আমার অনেকবার আসা যাওয়া হয়েছে। তাই দারোয়ানও ভালো করেই চিনে। আর এটাও ভালো করেই জানে যে আমরা এখানে কেন এসেছি। এটা অবশ্য কাওকে বলে দেয়া লাগে না। বাচ্চা পোলাপান ও বুঝতে পারে। সে যাই হোক, আনিস ওর বাইকটা পার্ক করে নিয়েই আমার দিকে একটা শয়তানি মেশানো চাহুনি দিল। আর পরেই খপ করে আমার পেছন থেকে আমাকে শক্ত করে জড়িয়ে ধরল। আমি একটু অবাক হয়ে গিয়েছিলাম তাই মুখ দিয়ে আহহ করে একটা সাউন্ড বের হয়ে আসল। দারোয়ান মজিদ চাচার ও জিনিসটা নজর এড়ালো নাহ। আনিস এটা বুঝতে পেরেই হাতটা সরিয়ে নিল। আর মুখটা কাচুমাচু করে ফেলল। আমি ফিক করে একটু হেসে দিলাম। লজ্জা আমারো হচ্ছিল। কিন্তু কেন জানি অন্য কারো সামনে আমাকে আনিস যখন আদর করে সেই আদর আমার কাছে অন্য রকম এক থ্রিল নিয়ে আসে। যেটা আমি ওর সাথে সেক্স করেও পাই নাই। আমি আস্তে করে বললাম সবুর কর আজকে টেস্ট খেলতে হবে এত অধৈর্য হলে হবে কি করে। বলে আমি নিজের ওর হাতের ভেতরে আমার এক হাত নিয়ে জড়িয়ে ধরলাম।

ও যেন আমাকে নিয়ে একরকম দৌড়ানো শুরু করল। মাত্র দুই তলা রাস্তা। তাও বেচারার সহ্য হচ্ছে না। যাই হোক। রুমে এসে তালা খুলে আমাকে ভেতরে নিয়েই আমার দুইটা স্তন চেপে ধরে ঠোটগুলো কে চেপে ধরল। আর আমিও ব্যালেন্স রাখার জন্য অর মাথাটা খামচে ধরলাম। বাইকে আমার বুকের ঘষাতে ওর গুপ্তাঙ্গ কিছুটা বড় হলেও, কিছুক্ষন আগের দারোয়ান চাচার উপস্থিতির জন্য যে নিস্তব্দ পরিবেশ তৈরি হলো তার জন্য কিছুটা নরম হলেও ওর মাথা কিন্তু মোটেও ঠান্ডা হয় নাই। তাই এমন জঙলী বাঘের মতো আমার উপর ঝাপিয়ে পড়া। ঝাপিয়ে পড়েই আমারে ঠোটগুলাকে নিয়ে খেলা শুরু। ভাগগিস আমি ওকে শক্ত করে জাপটে ধরে ছিলাম। নাইলে তো পড়েই যেতাম। ওর মাথার চুল খামচে ধরে অনেক্ষন চুমু খেলাম। আহহ। কিযে ঐশ্বরিক সুখ বলে বোঝানোর না। চুমু খেতে খেতে একটা লাফ দিয়ে আমি ওর কোলে আশ্রয় নিলাম আর ও আমাকে সামলানোর জন্য আমার পাছার নিছে এক হাত আর এক হাত আমার বগলের নিচে দিয়ে আমার পিঠ জাপ্টে ধরল।

অনেক্ষন পর সাময়িকভাবে বাইকের পাশাপাশি বসার উত্তেজনা কমার পরই আমি মুখটা সরিয়ে নিলাম। আমি মুখ সরাতে গেলে ও আরো ঝুকে আমাকে আবারো কিস করতে গেল। আমার হাতদুটোই তখন ওর ঘাড়ে ছিল। একটা হাত এনে ওর ঠোটে রেখে মানা করলাম। আর মাথা ঝাকিয়ে একটু মুখে স্মিত হাসি এনে না করলে ও মানল। আর ওই আঙ্গুলটা চরম আশ্লেসে চেটে খেতে লাগল। উফফ। সত্যি পারেও বটে এমন ভাবে আমার চোখে চোখ রেখে ও আঙ্গুলটা খাচ্ছিল দেখেই যে কেউ হর্নি হতে বাধ্য। আমি আঙুলটা মুখ থেকে বের করে নিয়ে আবারও কাধের দুইপাশে হাত এনে জাপ্টে ধরলাম। আর ও নিজেও নিজের সব শক্তি দিয়ে যেন আমাকে নিজের ভেতরে নিয়ে নেয়ার চেষ্টা করছিল। আমি ওর ঠোটে একটা ছোট করে কিস করে নিয়ে ওর কাধে মাথা রাখলাম।

আনিসঃ সরি সোনা। তুমি এমনভাবে বাইকে আমার পেছনে দুদ ঘসতেছিলা যে আমি খুবই হট হয়ে গেছিলাম। তাই এমন ভাবে...

আমিঃ এই কুত্তা তুই জানিস না আমি তোর এই রাফ দিকটাই সবথেকে ভালোবাসি।

আনিসঃ আচ্ছা তাই বুঝি। তাইলে চল মাগি আজকে দেখব তোর কত দম। (বলেই আমার মুখের দিকে আবার ঝুকে মধু খাওয়ার তাল করছিল)

আমিঃ এই কি রে বাবা। দাঁড়া একটু। কথা আছে।

আনিস বেশ অবাক হয়ে গেল। কি এমন জরুরি কথা থাকতে পারে যার জন্য আমি ওকে থামালাম।
আনিসঃকি হইছে সোনা। কোনো সমস্যা নাকি। খারাপ কিছু হইছে নাকি।

আমিঃ আরেহ তেমন নাহ বেবি। এত টেনশনের কিছু হয় নাই।

আনিসঃ তাহলে....

আমিঃ আরেহ আগে আমাকে কোল থেকে নামাতো। তোর জন্য সারপ্রাইজ আছে।

আনিসঃ আরেহ বাস। কি সারপ্রাইজরে সোনা।

আমিঃ দেখাবো তো আগে তো আমাকে নামা।

আনিস আমাকে কোল থেকে নিচে নামালো। আর বলল তাড়াতাড়ি দেখাতে ওর নাকি আর তোর সইছে নাহ। আমার পড়নের হালকা সুতির ওরনাটা নিচে পড়ে ছিল। ওটা উঠানোর সময়ই খেয়াল হলো যে আমাদের দরজাটা লকই করা হয় নাই।
আমিঃ এই আনিস কি করছো। দেখছ তুমি? দরজাটা লক না করেই এসব। ( বলেই আমি হাসতে লাগলাম।) কেউ দেখে নিলে কি হত বলো তো।

আনিসঃ (মাথায় হাত বুলাতে বুলাতে বলল) আরেহ তুমি সামনে থাকলে কি আর হুশ জ্ঞান থাকে নাকি। আর বাসায় তো খালি আমি আর তুমি । দেখবেই বা কে।

আমিঃ আরেহ আসার সময় না দারোয়ান চাচা দেখল যে আমরা উপরে আসতেছি উনি কি কিছু বুঝে নাই মনে করছ। উনি যদি উপরে চলে আসত তখন কি হইত বলত।

আনিসঃ ওরেহ বাপরে আমি পাশে থাকতেই আনোয়ার চাচাকে নিয়ে ভাবা হচ্ছিল বুঝি।(দারোয়ান চাচার নামই হলো আনোয়ার। আমি নাম ধরে ডাকি নাহ। দারোয়ান চাচাই বলি)
বললেই ও একটা শয়তানি হাসি দিল। আমি একটু চোখ কটমট করে ওর দিকে তাকালাম।

আমিঃ একদম শয়তানি করবা না,বুঝছোস।
বলেই আমি আমার ওই ওরনা টা নিয়ে ওর চোখ বেধে দিলাম। আমি জানি অই ওরনাটা এমন আহামরি কিছু নাহ। আনিস সবকিছুই দেখতে পাবে। যাস্ট বিষয়টা ও কিভাবে নেয় সেটা দেখার জন্য এমন একটা নাটক সাজালাম।

আমি ওর থেকে কিছুটা দূরে সরে গিয়ে অকে বললাম এই কিছু দেখা যায় নাকি। ও বলল আরে যেভাবে বেধেছ কিছুই দেখতে পারতেছি নাহ। বাল একটু পরে তো সবই করব। খালি খালি নাটক করার কি দরকার শুনি। আমি শুধু হাসলাম এরপর আমি নিচের ঠোট কামড়াতে কামড়াতে নিজের দুদু দুইটাকে নিজের দুই হাতদিয়ে চটকাতে থাকলাম আর আস্তে আস্তে নিজের শরীরটাকে দুলাতে লাগলাম। কিন্তু আমার ওই নরম হাতের নিজের টেপাতে কোনো ফিল পাচ্ছিলাম নাহ। তাই নাটকের পরের অংকে চলে গেলাম। আমার কামিজ খুলে ফেললাম। দেখলাম ওর ধোনটা দাঁড়াতে শুরু করে দিয়েছে। বুঝলাম ও ভালো করেই সব দেখতে পাচ্ছে। আমি আরো বেশি করে আমার শরীর দুলাতে দুলাতে থাকলাম। নিজেই নিজের শরীরটাকে চাপতে থাকলাম। আর নাভির মধ্যে আমার আঙ্গুল নিজেই ওকে টিজ করতে থাকলাম। দেখলাম ও নিজের ধনটাকে আস্তে আস্তে নিজের হাত দিয়ে ঘসতেছে। আমি জোড়েই বললাম এই কিরে সত্যি কিছু দেখা যায় না তো। আমার কথা শুনেই ও কিছুটা অপ্রস্তুত হয়ে গিয়ে হাত সরিয়ে ফেলল। ও কথা ঘুরানোর জন্য বলল আরে কি রে কই তুই আর কতক্ষন লাগবে রে। কথার মধ্যেই আমি ওর অনেকটা কাছে চলে আসলাম। ও আর কোনো নাটক করতে পারল নাহ। ও কিছুটা সরে পিছনে চলে গেল। আমি অর কোমড় ধরে নিয়ে ঝুকে পড়লাম। আর নিজের দুদগুলাকে দুলাতে থাকলাম। ও আর না পেরে নিজের চোখের পট্টি খুলে ফেলল।

আমি সোজা হয়ে দাঁড়ালাম আর ওকে একটা ছোট করে কিস করলাম। ও আমার এমন উদ্ভট ব্যাবহার দেখে ও তো পুরাই অবাক। আমি ওকে ছেড়ে দিয়ে পেছনে ঘুরে আবারো ঝুকে পরে আমার পড়নের কালো টাইসটা নামিয়ে দিলাম। ও ততক্ষনে পুরা তেতে গেছে। আর নিজের ধনটাকে জিন্সের উপর দিয়েই ঘস্তে থাকল। আমি তখন শুধু ব্রা আর পেন্টিতে। উপরে একটা লাল কালার নেটের টি-শার্ট ব্রা। খুব নরম কাপড়ের। বেশ খোলামেলা। আর নিছে লাল রঙের থং পেন্টি। ওর চোখ তো ছানাবড়া। আমি মুচকি হেসে ওকে জড়ায় ধরলাম। ওর ধনটা তখন ফুল ফর্মে। ও আমাকে শক্ত করে জড়ায় ধরে, আমার কাধে একটা চুমু খেতে খেতে একটা কামড় বসায় দেয়। আমি আহহ করে উঠি আর সরে যাই। বলি যে এই কি কর। সারপ্রাইজটা শুনবা নাহ। ও বলে আরও কি বাদ আছে শুনি। আমি ওর কাধের দুই হাত দিয়ে জড়ায় ধরে বলি জানতে চাইলা না এই ব্রা পেন্টি কই পাইলাম। ও বলে কই আর। নিশ্চই আমারে টিজ করবা বলে কালকে নিজেই যাইয়া কিনা আনছ। আমি বললাম নাহ।

আমিঃ তোমারে বলছিলাম না আমার আব্বুর ব্যাবসার কথা।

আনিসঃ হুম বলছিলা তো। আঙ্কেল জব করে বলে অই ব্যাবসা তো কে যেন সামলায় বলছিলা।

আমিঃ হুম এক বুইড়া বেটা। দেখছ না অই হালারে।

আনিসঃ হুম দেখছি বাট তুমি এমনে কেন কথা বলতেছ। উনি নাহ তোমার মুরুব্বি। তুমি তো এমনে কারো সাথে কথা বল নাহ।

আমিঃ আরেহ ওই বেটাই তো এই ব্রা পেন্টি গিফট করছে। (বলেই আমি হাসতে থাকি)

আনিস তখন ২৪০ ভোল্টের শোক খেল যেন। আমাকে বলল মানে কি। তুমি কি আমার সাথে মজা করতেছ। তুমি কি সত্যি ওই বুইড়া বেটার সাথে সেক্স করছ নাকি। আমি বললাম আরেহ তোমার সাথে আসাদের ঐ জিনিসটা (পরে একদিন এটাও বলব) জানার পর কেমনে ওরে থামাব। তাই তো ওর সাথে চুদাচুদি করলাম। আরেহ বেটা চুদতে পারে নাহ। যাস্ট গুদের জ্বালা আরও বাড়ায় দিছে। আমি তো পরে আসাদরে দিয়া চুদায় ঠান্ডা হইছি। ও এতক্ষন পর মুখ খুলে বলে তুই সত্যি একটা বেশ্যা মাগি।

আনিসঃ কুত্তি তোর সত্যি তোর বাপেরে দিয়াই চুদানো উচিত, বাড়াখেকো মাগি।

আমিঃ ইসস রে খালি আমার ঢেমনা বাপটাই বুঝল নাহ রে।

আনিস তখন আমার দুদটা জোরে চেপে ধরল। এমন জোড়ে ও আগে কখোনো আমার দুদ গুলা ধরে নাই। আমি ব্যাথায় ককিয়ে উঠলাম আর ওর হাতের উপর একটা বাড়ি মেরে দুদ থেকে হাত সরায় নিয়ে আমি দূরে সরে আসলাম।


আনিস তখন রাগে পুরা ক্ষেপে আছে আমি বুঝতেছি। ও নিজের জামা কাপড় খুলতে খুলতে আমার দিকে এগিয়ে আসতে থাকল। আর আমি ভয়ে খানিকটা করে পেছনে যেতে থাকলাম। আনিস শুধু মাত্র ওর আন্ডারওয়ার পড়ে আমার দিকে এগিয়ে আসতে আসতে আমাকে খপ করে ধরে ফেলল। আর চরম শক্ত করে আমার দুই হাত ধরল। আমি প্রচন্ড ব্যাথা পাচ্ছিলাম। কিন্তু ওর এই জংলি স্বভাবটাই তো আমার প্রছন্দ। তাই মুখে শুধু চিৎকার করা ছাড়া আর কিছুই করি নাই। এদিকে ও আমাকে গালাগাল করতে থাকল। আর বলতে লাগল আমি বেশ্যা। মাগি। খানকি। বারোভাতারি। আমার নাকি সারাদিন চোদার উপর থাকতে মনে চায়। আমাকে আজকে জম্মের চোদন খাইয়ে ছাড়বে। আমার মাথা দিয়ে এসব কথা বেশি ঢুকতে ছিল নাহ। আমার খালি নজর ছিল ওর রাগি চেহারাটার দিকে। আর ভাবতেছিলাম আমার প্লান সাকসেসফুল।

ও আমার হাতদুইটা একহাতে ধরে নিয়ে আমার মাথার উপরে দেয়ালে ঠেস দিয়ে ধরল। ওর বিশাল থাবাতে আমার দুই হাত ধরে রাখছিল। আর দেয়ালের সাথে হাত ঘুরিয়ে ঘুরিয়ে ডলতেছিল। লিটারেলি এটা আমার অনেক লাগছিল। আমি থাকতে না পেরে বলেই উঠলাম আস্তে কর প্লিজ। এভাবে আমাকে ব্যাথা দিচ্ছ কেন। ও সাথে সাথে আমার গালে ঠাস করে একটা থাপ্পর বসায় দিল। আর আমার মুখ দিয়ে আহহ করে শব্দ বের হয়ে আসল। আনিস বলল মাগি একদম কোনো কথা বলবি নাহ। তোকে স্বাধীনতা দিছি বলে কি যার তার সাথে ওভাবে চুদায় বেড়াবি। আমি তোকে বলছি না যে কারো চুদা খাইতে হইলে আমাকে বলে চুদা খাবি। আমি কি তোকে কোনোদিন নাহ করছি নাকি। বেহায়া মাগি। তোর খুব জ্বালা তাই না রে তাই এতগুলা বেটা লাগে তোর। দেখব আমি আজকে কত চোদা খেতে পারিস তুই মাগি।

কথাগুলা ও আমাকে বলতেছিল আর আমার পেটের উপর ওর অন্য হাত দিয়ে প্রচন্ড জোরে জাতাজাতি করতেছিল। আমার মুখ দিয়ে শুধু চিৎকার বের হচ্ছিল। আর ও কথা গুলা একদম আমার মুখের সামনে এসে বলতেছিল। এতটাই রেগে ছিল ও যে ওর কথা বলার সময় ওর মুখের থুথু ছিটে এসে আমার মুখে পড়তেছিল। আমি না পেরে মুখ সরায় নি। ও এতে আরও রেগে যায়। আর আমাকে গালে জোড়ে চেপে বলে মাগি মুখ ঘুরাচ্ছিস কেন। আয়না না থাকলেও আমি ভালো করেই জানি যে, ওর অই পুরুষালি হাতের কঠিন চাপে আমার দুই গালই পুরা রক্ত লাল হয়ে আছে। একদম পুরা চাপা আমার ব্যাথা করতেছিল। আমি আর পারতেছিলাম না।

ও এবার ঐ অন্য হাত দিয়ে আমার গলাটা চেপে ধরে আমার দুই ঠোট কে কামড়ে ধরল। আমি ব্যাথায় থাকতে না পেরে, আমি হাত পা ছোটা ছুটি শুরু করি। আমার হাত তো ও একটা হাত দিয়ে ধরেই আছে। তাই আর কিছু হলো নাহ। কিন্তু পা অনেক ছোটা ছুটির জন্য পা গিয়ে লাগল ওর পেটে, এতে ও আহ বলে একটা শব্দ করে আমাকে ছেড়ে তো দিল। কিন্তু পরমহুর্তেই আমাকে ঘাড়ে ধরে দরজার কাছে নিয়ে গেল। আর দরজার লক খুলে দিল। আর জানালায় গিয়ে জোরে জোরে আনোয়ার চাচা আনোয়ার চাচা বলে ডাকতে শুরু করল। আমি কিছুটা ভয় পেয়ে বললাম এই কি করতে চাচ্ছ তুমি। আনিশ বলল মাগি একদম কোনো কথা শুনতে চাই না আমি আজকে তোর এই নোংরা মুখ থেকে। আমি যা বলব তুই শুধুই তাই শুনবি। আর যা করতে বলব করবি। কোনো না শুনব না। কোনো কৈফিয়তো দিব নাহ। বুঝেছিস মাগি।

আমার মাথা তখন দরজার সাথে চেপে ধরল। আর আমার মাথা ঝুকায় ফেলল। দারোয়ান চাচা কিছুক্ষন পরই এসে বলল কি হলো ছোট স্যার। কিছু লাগবে নাকি। আমরা চুদাচুদির সময় কখনও কনডম নিই নাহ। কিন্তু সেক্সে একটু থ্রিল আনার জন্য অনেকবারই চাচাকে দিয়ে ইচ্ছাকৃতভাবে কনডম আনাইছি। কিন্তু এবার আর তেমন না করে আনিস একটা যাস্ট মুচকি হাসি দিল। আমি মাথাটা হালকা ঘুড়ায় ওর ঐ পৈশাচিক হাসিটা দেখলাম।

এবার একটা কাঠের দরজার একপাশে ষাটোর্ধ এক চাচা যে কিনা আমার বাবারও অনেক বড় হবে। গায়ে নির্দিষ্ট ইউনিফর্ম। আর হাতে একটা লাঠি। আর অন্য পাশে আমি আর আমার বয়ফ্রেন্ড কাম আমার চোদন নাঙ কাম আমার মালিক। আমাকে দরজার সাথে মাথাটাকে চেপে ধরে আছে আর আমি উবু হয়ে আছি বলে আমার পাছার খাজের ভেতরে আনিসের বিশাল যৌনাঙ্গ আমার কামপিপাসা মেটানোর একমাত্র অবলম্বন, আমার সবথেকে প্রিয় সময়ের একমাত্র কারন। আমার পাতলা থং আর ওর আন্ডারওয়ারের ফারাক শুধু আমাদের মাঝে। আমি তারপরও ঐ বিশাল ৬ইঞ্চি জিনিসটার পরম উত্তাপ টের পাচ্ছিলাম। হুট করেই আনিস আমার পাছায় স্ববেগে একটা থাপ্পর বসিয়ে দিল। আমি অনেক কষ্টে আমার মুখ বন্ধ রাখি। যাস্ট একটা দরজার পার্থক্য। তার ওপাশেই আমার বাবার চেয়েও বড় একটা মানুষ কিভাবে আমি এমন কাম উত্তেজনা মেশানো চিৎকার দিতে পারি। কিন্তু আনিসের যেন এটাই প্লান ছিল। ও আরো জোড়ে একটা থাপ্পর বসায় দিল আমার পাছায়। আমার শরীরটা ভারি হওয়ার জন্য এমনিতেই পাছা অনেক মোটা আর বিশাল। সেই বিশাল পাছায় যখন এমন থাপ্পর মারছিল মনে হয় নিচ তলার লোকও থাপ করে শব্দটা শুনতে পেয়েছিল। আর ঐ চাচা তো জাস্ট আমাদের পাশেই বলা যায়। এবারও অনেক কষ্টে নিজেকে থামিয়ে মাথাটা পেছনে ঘুরিয়ে চোখে চোখে শুধু মাফ চাইলাম আর বোঝাতে চাইলাম আর না।

কিন্তু আনিস এখন পুরো একটা পাগলা কুত্তা হয়ে গেছে। ও এবার আরো জোড়ে একটা থাপ্পর দিল। আমার নরম শরীরটা কখনই এমন অত্যাচার সহ্য করে নাই। তার উপর এভাবে একই জায়গায় এভাবে বাড়েবারে আঘাতের ফলে আমি আর থাকতে পারি নাই। আর কুত্তার বাচ্চা যে শুধু থাপ্পর দিছে এমন না। থাপ্পর দিয়া ও আমার পাছাটা চেপে ধরে আর পরপর আরো ২টা থাপ্পর মারতে থাকে। আমি আর পারি নাই। আমার চোখ দিয়ে পানি বের হয়ে আসে। আর অনেক জোড়ে আমি আহহহহহহহ করে একটা শব্দ করে উঠি। আর তখনি মনে হলো একটা কিছু মনে হয় আমার ওপর পাশে দরজায় কিছু একটা ঠেকালো। আমি না দেখলেও বুঝতে পারি যে, এটা আর কিছুই না। দারোয়ান চাচা আমার গলা শুনেই দরজায় মাথা রেখে শুনার চেষ্টা করছে ভেতরে কি হচ্ছে।

আমি এটা ভেবেই নিজের মধ্যেই নিজেই শুকিয়ে গেলাম। আমার পাছার মাংস কুচকে গেল। পাগুলো কাপতে লাগল.........
CONTINUE......
Like Reply
#7
কেমন লাগল সবাই জানাবেন। যদি গল্প ভালো না লাগে বলবেন লেখা বন্ধ করে দিব।
আর আমার ব্যক্তিগত ভাবে মনে হয় সেক্সের গল্প মানে আহ উহহ নাহ। কিংবা জামা খুলেই শুরু করে দিলাম এমন নাহ। প্লট সাজিয়ে নিয়ে সামনে এগোনোর চেষ্টা করব।

আপডেটগুলো এমন বড়ই দেয়ার চেষ্টা করব, আর তাই সঙ্গত কারনেই এত বড় আপডেট আনার জন্য একটু লেট হবে।
https://xossipy.com/images/smilies/biggrin.png
সবাই ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
আর যারা পুরোনো লেখক আছেন তাদের কাছে একটা সাহায্য চাওয়ার ছিল। আমি থ্রেডে যাস্ট গল্প লিখতে পারছি। এটা কিভাবে কাস্টমাইজ করে কেউ জানলে আমাকে প্লিজ জানাবেন।


অগ্রিম ধন্যবাদ সবাইকেhttps://xossipy.com/images/smilies/thanks.gif
[+] 1 user Likes bangalisontan's post
Like Reply
#8
good story. please continue
Like Reply
#9
(01-12-2023, 10:28 PM)king90 Wrote: good story. please continue

ধন্যবাদ। পাশেই থাকবেন।
চেষ্টা করব খুব দ্রুত আপডেট আনার
Like Reply
#10
##########
#আপডেট - ০৩#
##########

আনিস আমার পাছায় স্বজোড়ে থাপ্পর দিয়া ও আমার পাছাটা চেপে ধরে আর পরপর আরো ২টা থাপ্পর মারতে থাকে। আমি আর পারি নাই। আমার চোখ দিয়ে পানি বের হয়ে আসে। আর অনেক জোড়ে আমি আহহহহহহহ করে একটা শব্দ করে উঠি। আর তখনি মনে হলো একটা কিছু মনে হয় আমার ওপর পাশে দরজায় কিছু একটা ঠেকালো। আমি না দেখলেও বুঝতে পারি যে, এটা আর কিছুই না। দারোয়ান চাচা আমার গলা শুনেই দরজায় মাথা রেখে শুনার চেষ্টা করছে ভেতরে কি হচ্ছে। আমি এটা ভেবেই নিজের মধ্যেই নিজেই শুকিয়ে গেলাম। আমার পাছার মাংস কুচকে গেল। পাগুলো কাপতে লাগল

নিজের বাপের বয়সী একটা মানুষ দরজায় কান পেতে আমাদের চোদন কর্মের সাক্ষী হচ্ছে, হয়ত বয়স হলেও এখনো কিছুটা উত্তেজনা আছে, আর তার বশেই হয়ত নিজের অজান্তে নিজের মেয়ের বয়সী একটা মেয়ের শরীর কল্পনা করে নিজের যৌনাঙ্গের উপর হাত বুলাচ্ছেন। নাহ। আমি আর ভাবতে পারছি নাহ। যত ভাবছি তত নিজেকে পাগল মনে হচ্ছে। একটু আগেই যেই চরম উত্তেজনা নিয়ে আমি নিজের শরীর নিয়ে খেলতেছিলাম আর একটা ছেলেকে টীজ করতেছিলাম, সেই আমি এখন যেন আর ব্যাথায় সহ্য করতে পারছি নাহ।

আনিস এখনো আমার পাছাটা চেপে ধরে আছে। ওর হাতের চাপের প্রচন্ড ব্যাথায় আমি থাকতে না পেরে বললাম প্লিজ এবার অন্তত হাতটা সরাও। কি শুরু করলা তুমি বলত। লাগতেছে তো খুব।
আনিস বলে বেশ্যা মাগি কথা বলবি নাহ একদম। খুব শখ তোর তাই নাহ পরপুরুষের বাড়া খাওয়ার। এখন চেচাচ্ছিস কেন। সবে তো শুরু আরো কত শাস্তি তোর পাওনা আছে , শুধু দেখেই যাহ।
আনিস এরপর আমার নেটের পেন্টিটার ভেতরে হাত ঢুকায় দিয়ে মারল একটা হ্যাচকা টান।

নতুন পেন্টি আজকেই প্রথম পড়েছি। আনিসের উদ্দেশ্য ছিল আমার পেন্টি ছিরে ফেলা। কিন্তু সেটা তো হলোই নাহ। উলটো আমার ভ্যাজাইনার মধ্যে খুব জোড়ে ঘসা খেল। আমার শরীর অনুপারে ভ্যাজাইনা খাটি বাংলা ভাষায় যেটাকে বলে গুদ সেই গুদটাও বেশ ফোলা ফোলা। আমার সেই গুদের মধ্যে আমার পেন্টির কাপরটুকু ঢুকে গেল। আমি হাত জোড় করে ওর কাছে মাফ চাইলাম। বললাম আমি নিজেইই পেন্টি খুলে দিচ্ছি। প্লিজ ওমনভাবে টানাটানি কর নাহ। ওখানে ব্যাথা লাগছে। আনিস বলল, কোথায় রে মাগি ঠিক করে বলতে পারিস নাহ। ঠিকই তো অন্য বেটার দেয়া ব্রা পেন্টি পড়ে আমার কাছে দেখাতে এসেছিস। আর এরই মধ্যে আরো বেশ কয়েকবার ঐ পেন্টি টানতে শুরু করল। আর এক আমার গুদের উপর এত জোড়ে জোড়ে ঘসা খাওয়ার ফলে আমার খুব জ্বালা করছিল। এক পর্যায়ে কাপড়ের পেন্টিটাকে আত্মসমর্পণ করতেই হলো আর ছিড়ে গেল। আমি গুদের কাছে আমার হাত নিয়ে গিয়ে ফিল করলাম যে আমার ভোদার ওখানে ছিলে গেছে। হাতে টাচ করার কারনে জ্বালা করছিল। আমি তাই হাল্কা চিৎকার করে উঠি।

আনিসের কানেও এই চিৎকার হয়ত গিয়েছিল। তাই আমার মাথার উপর থেকে হাতটা সরিয়ে নিল। অবশেষে আমি সোজা হয়ে দাঁড়ালাম। আমার শরীরের নিচের অংশে তখন আর কিছুই না। উপরে শুধু একটা নেটের টি-শার্ট ব্রা যেটার পেছনের দিকে চারটা ফিতা, দুইটা দুইটা করে ক্রস তৈরি করে আমার মসৃন সাদা পিঠটাকে ঢেকে রেখেছে। ঢেকে রেখেছে বললে ভুল হবে। বলতে হবে আমার খোলা পিঠটাকে আরও খুলে দিয়েছে। কিছুটা নিচেই আমার চওড়া কোমড়। শরীর ভালোই মোটা হওয়ার সাথে সাথে কোমড়টাও ভালোই সেপ নিয়েছে। আর তার নিচেই এতক্ষন প্রচন্ড যন্ত্রনা কষ্টের সবথেকে বড় সাক্ষি আমার নিতম্ব। এখন অবশ্য নিতম্ব বলছি। কিন্তু চোদনবাই উঠলে যে কি কি বলি তার কোনো ইয়ত্তা নাই। হিহিহি।

সামনের অংশে আমার নেটের ব্রা ভেদ করে আমার দুধে আলতা শরীরের সাথে বর্ণে আর ওজনে মিল রেখে বড় হয়ে উঠা দুইটা জাম্বুরা। এই বয়সেই অনেকের চাপাচাপি তে বাচ্চা মেয়েও অনেক পরিপক্ক। আমার সাথে যারাই সেক্স করেছে আমি তাদের একটা কমন প্রশ্ন করি, সেটা হলো আমার দেহের সবথেকে আকর্ষণীয় জায়গা কোনটা। সবাই এই প্রশ্নে কোনটা ছেড়ে কোনটা বলবে যেন ভেবে পায় নাহ। তবে দুদ আর পাছা এই দুইটা যৌথভাবে বিজয়ী হয়। আমার সেই বিশেষ অলঙ্কার দুইটার একটাও আমার এই চোদনের সাথে সায় মিলিয়ে বেশ উত্তেজিত। দুধ সাদা দুদে কিছুটা পিঙ্কিস কিছুটা ব্রাউন বোটা উফফফ।। খাড়া হয়ে আছে একদম। যেন আমার নিতম্বকে ভর্তসনা করছে,একা একা আমার বয়ফ্রেন্ডের আদর ভোগ করার জন্য। স্বল্প কাপড়ের ব্রাটা ঠিকঠাক মতো দুদ দুটোকে সামলাতে পারছে নাহ। যেন ফেটে বেড় হয়ে আসতে চাচ্ছে। দুগ্ধবিভাজিকাটা একদম প্রকট হয়ে আছে। আর সেই গিরিখাতের অতল গভীরে হারিয়ে যাচ্ছে এতক্ষনের অমানষিক অত্যাচার আর উত্তেজনার ফলে তৈরি হওয়া ঘাম। পুরো শরীরই ভিজে উঠেছে কিন্তু দুগ্ধবিভাজিকা যেন ঐ ব্রার নাগপাশে আরো বেশি হাসফাস করছে। তার নিচে নেমে গেছে আমার শরীরের সবথেকে সেনসিটিভ জায়গা মার পেট, আমার নাভি। আমার চোদনসঙ্গীদের অভিমত এইযে আমার মতো একটু chubby আর curvy মেয়েদের নাকি ছেলেরা নাকি এই থলথলে পেট আর তাতে থাকা সুগভীর নাভির জন্য একটু বেশি প্রেফার করে। আর তার উপর নাভি আমার অন্যতম সেনসিটিভ পয়েন্ট। নাভিটা এতটাই চওড়া যে আমার বয়ফ্রেন্ড মাঝে মাঝে আমার গুদ চোষার সময় আমার নাভির মধ্যে দুই আঙ্গুল ভরে দেয়। ২ কড় সমান আঙ্গুল ঢুকে যায়।

এরপরই আমার শরীরের সবথেকে আবেদনময়ী জায়গা। আমার ভ্যাজাইনা। হালকা করে ট্রিম করা নাভির নিচের চুল যেন আমার ঐ গুপ্তাঙ্গের সৌন্দর্য বহুগুন বাড়িয়ে দিয়েছে। আগে আমি সবসময়ই একদম পারফেক্টলি ক্লিন রাখতাম। ভিট ইউস করতাম। কিন্তু পরে হালকা শরীর ভারী হয়ে যাওয়ার পর আনিসই বলল যে তোমার ঐখানে এখন হালকা করে চুল রেখে দিবা। তাইলে আরও বেশি সুন্দর লাগবে। আমি কপট রাগ দেখিয়ে বলেছিলাম ইসসস আমার এত সময় নাই ঐটার পেছনে এত টাইম নষ্ট করব। আনিস বলেছিল ঠিক আছে মহারাণী আমার জিনিসের দায়িত্ব আমার হাতেই থাক। তারপর থেকে আর নাভির নিচে চুল সেভ করি নাহ। আর তাই এখনও আমার ঐ জায়গা গড়পড়তা বাঙালি মেয়েদের থেকে বেশ ফর্সা। যদিও আমাদের ইন্ডিয়ান কন্টিনেন্ট হিসাবে কিছুটা তো ব্রাউনি হবেই। ভ্যাজাইনাটাও বেশ ফোলা। তাই আমার ভ্যাজাইনার পাপড়ি গুলাও একটু লুকিয়েই থাকে। লেসবিয়ান করার সময় আমার কিছু বান্ধবিদের দেখেছি চিপসানো ভ্যাজাইনার জন্য পাপড়ি গুলো বের হয়ে আছে। আনিস এর এক্সের নাকি এমন ছিল। আমি বলেছিলাম কোনটা ভালো। ও কিছুটা ব্যাকফুটে খেলে উত্তর দিয়েছিল যে আমার ঐখানে নাকি দুদ খেতে খেতে থাপড়াতে ওর খুব মজা লাগে। আর ওর ঐ এক্সের নাকি অ দুদ চোষার সময় ঐখানে নাড়া দিত। দুইটার দুইরকম টেস্ট।

বাস্তবতায় আসি। আমাকে দাঁড়া করানোর কিছুক্ষন পরই ও আমার দুদ দুইটা খাবলে ধরল। আমার বিশাল বিশাল দুদজোড়া ও হাতের মুঠোতে না পাওয়াতে আমার দুদের উপর ওর নখ বসে যাচ্ছিল। পাতলা ব্রা আর সেসব সহ্য করার দায়ভার না নেয়াতে আমার মাইদুইটাতেই ঐ নখের আচড় এসে পড়ে আর আমার মুখ থেকে বের হয়ে আসে সুখ চিৎকার। আহহহ।। কিন্তু আমি আনিসকে যতটুকু চিনি আমি জানি ও এখন পাগলা কুত্তা ও মোটেও আমাকে আদর করে খাবে নাহ। আমাকে যন্ত্রনা দিয়ে খাবে। খুব অত্যাচার করবে। আর তার প্রথম স্বিকার হবে আমার গায়ে থাকা বস্ত্র। হলোউ তাই। ও আমার দুদের কিছুটা অংশ মুঠো অবস্থাতেই আমার ব্রা ধরে টান মারল। যেন ব্রা উদ্দেশ্য না ওর উদ্দেশ্য আমার দুদজোড়া। ঐ মাইজোড়া ও টেনে ছিড়ে ফেলবে। ভাগ্যিস আগেই আঁচ করেছিলাম। আর আমার হাত দুইটাকে তাই আমার পিঠের পেছনে নিয়ে গিয়েছিলাম। কিন্তু হেচকা টান খাওয়ার ফলে আমার বুদ্ধির উদয় হলো যে আমি স্ট্রাপ ব্রা নাহ স্পোর্টস ব্রা পড়ে আছি। ততক্ষনে যা হওয়ার হয়ে গেছে আমার বিশাল মাইজোড়া যেন ছিঁড়ে ফেলে দিয়েছে শয়তানটা এত ব্যাথা করছিল। দুইবার টানার পরেই আমি নিজেই ব্রাটা গলার উপর দিয়ে গেঞ্জির মতো করে বের করে দিলাম। আর দীর্ঘক্ষন পর নাগপাশ থেকে মুক্ত হয়ে যেই নাহ একটু লাফিয়ে উঠেছে ওমনি অবাধ্য সন্তানকে শাস্তি দেয়ার মতো করে আমার বাম দুদের উপর ওর প্রচন্ড একথাবার মতো করে একটা থাপ্পর মেরে দিল।

আমি আবারো চেচিয়ে উঠলাম। এতক্ষন যেন আমি ভুলেই গেছিলাম যে আমাদের দরজার অপাশেই আড়ি পেতে শুনছে আমার বাবার সমতুল্য দারওয়ান চাচা। আমি ভাবতেই আমার দুই হাত দিয়ে মুখ চেপে ধরলাম। যাতে কোনোভাবেই এই রতিচিতকার সেই মুরব্বি মানুষটার কান পর্যন্ত না পৌছায়। আনিস ও সেটা বুঝল। আর বুঝেই একটা শয়তানি হাসি দিয়ে বলল মাগি স্বতীগীরি ফলাইতে আইছ। দেখব কিভাবে আজকে তুমি নিজেকে আটকাও। আজকে তোকে বাজারি বেশ্যা বানাবো। ওর কথাতেই আমার নিচের অংশে ভিজে উঠছিল। কথা শেষ হতে না হতেই ও ওর কথা রাখার জন্য ব্যাস্ত হয়ে উঠে। প্রায় ২বছরের সম্পর্ক আমাদের। সেই সূত্রে ও ভালো করেই জানে আমার শরীরে কোথায় কি আছে। এমনকি আমার থেকেও বেশি ভালো করে জানে। আর তাই হয়ত ওর পরবর্তি শিকার হলো আমার নিপল জোড়া। ওর দুই হাতের খসখসা হাত এর তালু দিয়ে আমার দুদের উপর একটা ঘসা দিল। নিপলের উপর ওর হাতটা দাবিয়ে ধরে নিয়ে গোলগোল করে ঘুরালো। নিপলে শুরশুরি আমার বেশ ভালো লাগছিল। মুখে হাত চেপে ধরেই আমি হ্মম্মম্ম আহহ করে মৃদু চিৎকার দিতে দিতে কখন যেন নিজেই নিজের হাত মুখ থেকে সরিয়ে ওর হাতের উপর আমার হাত রেখে আর দাবিয়ে দিচ্ছি আমার মাই দুটোর উপর। মনে হচ্ছে চেপে চেপে শেষ করে দিক।

আনিসও এই সময়েরি অপেক্ষায় ছিল। যেই আমি ভুলে আমার মুখের উপর থেকে হাত সরিয়ে নিয়েছি। সাথে সাথে ওর মৃদু ডলাডলি বাদ দিয়ে ও আবারো শক্ত করে খামচে ধরল আমার মাইজোড়া। আগেরবার তাও ব্রার জন্য কিছুটা রক্ষা পেলেও এবার পুরো নখ বসে যায় আমার দুধের মধ্যে। আমি ও থাকতে না পেরে নিজের সর্ব শক্তি দিয়ে চেচিয়ে উঠে আর ওর হাত সরানোর চেষ্টা করি। কিন্তু কোনো লাভের লাভই আর হলো নাহ। মাইএর উপর এত জোড়ে এমন খাবলা খেয়ে আমি আমার শরীরের ভর ছেড়ে দিয়ে দরজার উপর নিজের শরীর ছেড়ে দিই। ধাম করে দরজার সাথে বাড়ি খাই। আরও একটা বাড়ি খাওয়ার শব্দ কানে আসে। বুঝতে পারি। একদম দরজায় কান লাগিয়ে শুনছিলেন সেই বয়স্ক ভদ্রলোক। আমি আচমকাই দরজায় পড়ে যাওয়ার জন্য উনিও সামান্য ধাক্কা খেয়েছেন দরজায়।

নিজেই পরমহুর্তে বলে উঠলাম। ভদ্র লোক না ছাই। আমি ওনার মেয়ের বয়সী। জানি না মেয়ে আছে কিনা। কিন্তু থাকলে নিশ্চিতভাবে সে আমার থেকে বড়ই হবে। কিন্তু তাও উনি কিনা কান পেতে আমাদের কাম মিশানো রতি চিৎকার শুনছেন। ছি কি জঘন্য মানুষ। মানুষ নিজের ভুল ঢাকার জন্য অন্যের দোষ সামনে আনে। আমি তেমনি নিজের বেহায়াপনাকে ঢাকার জন্য যেন ঐ বয়স্ক লোকটাকে গাল মন্দ করতে শুরু করে দিলাম। এই বুড়ো বয়সেও যদি উনি উনার মেয়ের বয়সি একটা মেয়ের রতি শব্দ শুনে আনন্দ নিতে চান। তবে তাই হোক। আজকে ঐ বেটাকে আমি শুনাবো আমি কত বড় মাগি। একটা বাজারি বেশ্যা। যাকে দমানোর মতো কোনো যোগ্যতা ঐ বুড়ো ধামরার মধ্যে নাই।

এদিকে আনিস নিজের শরীরটাকে ও আমার উপর ছেড়ে দিয়েছে। আমার মাইজোড়া ওর লোমে ঢাকা শরীরের সাথে লেপ্টে আছে একদম।আর তার মাঝে আছে শুধু ওর দুই হাত। ও ওর দুই হাত আমার নিপলে শক্ত করে ধরেই শরীরটাকে আমার উপর ছেড়ে দিয়েছে। এরপর শুরু করল ওর নতুন খেলা আর খেলনা হলো আমার খাঁড়া হয়ে থাকা নিপলজোড়া। বুড়ো আঙ্গুল আর শাহাদাত আঙ্গুল এর মাঝে আমার মাইয়ের বোটা চেপে ধরে কখনো গোল গোল করে ঘুরাচ্ছে। কখনো আবার চিমটি কাটছে। আমি এই সুখের যন্ত্রণা আর মুখ বুঝে সহ্য করতে পারলাম নাহ। আহহহ ইসশস। এসব সুখ চিৎকার বের হয়ে আসতে লাগল আমার মুখ থেকে। খারাপ গালি দিতে শুরু করলাম। ইসস কুত্তা। উফফ আসতে নাড়া বাঞ্চোদ। উফফ কি শুরু করলি। এইই প্লিজ তোর পায়ে ধরি একটু আস্তে কর সোনা। উফফফফ ইসসস। আর পারছিনা। এইই আর কত। উফফফ। প্লিজ ওটা ছাড় প্লিজ এখন। উফফফ। আহহহহ।। প্লিজ একটু কথা শোন। হুট করে আঙ্গুল দিয়ে চাপ না দিয়ে ওর নখ সরাসরি বসিয়ে দিল আমার নিপলে আমি আর সহ্য করতে পারলাম নাহ। বললাম কুত্তা কি শুরু করলি তুই। ছিঁড়ে খেয়ে নে তুই। প্লিজ আমাকে তাও একটু রেহাই দে প্লিজ। আহহহহহহহহহ

বুঝলাম এভাবে হবে নাহ। তাই ওর মাইন্ড ডাইভার্ট করার জন্য আমি ওর মাথার চুল খামচে ধরে ওর মুখ আমার ঠোটের কাছে নিয়ে আসলাম। আর নিজেই উদ্যোগী হয়ে চুমু খেতে শুরু করলাম। অবশ্য কামের ভুত ভর করেছিল তখন। তাই সেটাকে চুমু খাওয়া না বলে ঠোট খাওয়াই বলা ভালো। আমিও পাগলের মতো করে ওর ঠোট চুষছিলাম আর ও নিজেও আমার ঠোট খাচ্ছিল। দুইজন দুইজনের জ্বিভ দুইজনের মুখে ঢুকিয়ে দিচ্ছিলাম। জ্বিভ দিয়ে অন্যের দাতে ঘসতে ছিলাম। যেন জ্বিভেও কত ধার জমে আছে। তা ক্ষয় করতে হবে।

আমার বুদ্ধি বিফলে যায় নাই। ওর মনোযোহ সত্যি আমি সরাতে পেরেছিলাম। ওর হাত তখন আমার দুদের উপর থেকে সরে গিয়ে আশ্রয় করল আমার কোমরে। দুই পাশ থেকে কোমরে জোড়ে চাপ দিল। বুঝলাম ওর ইঙ্গিত কি। ও এবার আমাকে কোলে তুলবে। জিম করা ছেলেদের সাথে প্রেম করলে এটাই সুবিধা বেশ আয়েশ করে কোলে বসা যায়। আর আনিসের তো এখন চোদনবাই মাথায় ভর করে আছে। ওকে আর থামায় কে আমি কিছুটা সাহায্য করলে ও একটা হেচকা টানে আমাকে উপরে তুলে ধরে আর আমি ও উপরে উঠেই ওর কোমরে নিজের পা দিয়ে জড়িয়ে ধরি। হাত তখন ও চুলে বিলি কাটায় ব্যাস্ত।

দুজন দুজনের ঠোটগুলাতে এতটাই ব্যাস্ত ছিলাম যে আমাদের দুজোড়া ঠোটের মাঝে বাতাস যাওয়ার ও কোনো ব্যাবস্থা ছিল নাহ। ফলে কিচ্ছুক্ষন পরই হাপিয়ে উঠি। আমি ওর বুকে ক্রমাগত নিজের দুদজোড়াকে ঘসতে থাকি আমার ঠোট দুটোকে ছেড়ে দেওয়ার জন্য। কিন্তু ও যেন ছাড়ার পাত্রই নাহ। অবশেষে আমার ঠোট খাওয়া শেষ করেই ও আমার ঠোট ছেড়ে দিয়ে আমার পুরো মুখ চেটে খেতে লাগল। পুরো মুখ লালা দিয়ে মাখামাখি করে ফেলল কিছুক্ষনের মধ্যেই। আমার নাকের উপর একটা কামড় বসিয়ে দিল। আমার দুদ দুটো তখন মুক্ত পাখির মতো ওর বুকে ঘসা খাচ্ছিল। নিপলে ঘসা লাগার ফলে নিপলে জ্বালা যেন আরও বেড়ে যাচ্ছিল।

একটু পর আমার গলায় এসে ওর গরম ঠোট এসে থামল। এক হাত দিয়ে আমার পাছার নিচে ধরে রেখে ভারসাম্য সামলাচ্ছে আর এক হাত আমার ঘাড়ের পেছনে নিয়ে আমার গলাটাকে ওর যতটা সম্ভব কাছে নেয়ার চেষ্টা করছে। ঘাড়ে কিছুক্ষন চুমু দেয়ার পরই ও শুরু করল দাত দিয়ে গলায় ঘসা। একটু পর পর ঘাড়ের এপাশে অপাশে চাটতে লাগল। আমি সুখে পাগল হয়ে ওর চুল টেনে ধরলাম। মনে হচ্ছিল আমি মনে হয় ওর চুল টেনে সব ছিঁড়েই ফেলব। কতবার যে আমাকে কামড় দিছে তার ঠিক নাই.....

CONTINUE......
[+] 1 user Likes bangalisontan's post
Like Reply
#11
দারুন হচ্ছে। আপডেট দিন দ্রুত
Like Reply
#12
(10-12-2023, 03:16 PM)blacksheep69 Wrote: দারুন হচ্ছে। আপডেট দিন দ্রুত
অনেক ধন্যবাদ ভাই কমেন্ট করার জন্য। আমাদের লেখকদের অনুপ্রেরনা তো আপনারাই। কিন্তু আপনাদের সারা না পেয়ে ভেবেছিলাম গল্পটা ঠিক জমছে নাহ। তাই লেখা বন্ধ করে দিয়েছিলাম। খুব শীঘ্রই নতুন আপডেট আসবে।

সাথেই থাকবেন।https://xossipy.com/images/smilies/thanks.gif
[+] 1 user Likes bangalisontan's post
Like Reply
#13
খুব সুন্দর হচ্ছে আস্তে আস্তে বিল্ড করলে ভালো লাগে।

Namaskar


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#14
good start
Like Reply
#15
(17-12-2023, 11:40 AM)মাগিখোর Wrote:
খুব সুন্দর হচ্ছে আস্তে আস্তে বিল্ড করলে ভালো লাগে।

Namaskar
ধন্যবাদ ভাই। সাথে থাকবেন আশা করি
[+] 1 user Likes bangalisontan's post
Like Reply
#16
(17-12-2023, 03:08 PM)masochist Wrote: good start

ধন্যবাদ দাদা। আশা করি সামনেও আপনাদের পাশে পাবো। খুব শীঘ্রই নতুন আপডেট আসবে।
Like Reply
#17
DArun laglo
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)