Thread Rating:
  • 21 Vote(s) - 3.48 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery তুমি যে আমার - তুমি যে আমাদের
#1
তুমি যে আমার - তুমি যে আমাদের
By - Tumi je amar


[ আমার কথা : স্বপন দাদা আর নীহারিকা দিদির বর্ণনা করা তাদের কিছু ঘটনা আপনাদের কাছে তুলে ধরলাম আমি জানি না স্বপন দাদা এখানে আছেন কিনা তবে ওনার এই লেখা আমি যে কতো বার পড়েছি তা আমি বলতে পারবো না । ]
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
তুমি যে আমাদের - রাঁচি


ভুমিকা -
আমি স্বপন, এখন ৫০ বছর বয়েস। প্রায় ২৫ বছর আগে আমার প্রেমিকা নীহারিকা কে বিয়ে করেছি। সুখেই আছি আমাদের ছেলে আর মেয়ে কে নিয়ে। এই গল্পে আমাদের মেয়ে বা ছেলের কোন ভুমিকা নেই তাই তাদের কথা বেশী থাকবে না। পেশায় আমি Electronic Engineer আর বিভিন্ন MNC তে কাজ করি। আমি এখানে যা লিখছি সেটা কোন গল্প নয় এটা আমাদের যৌন জীবনের সব ঘটনার বর্ণনা।

আমাদের যখন বিয়ে হয় তখন আমার বয়েস ছিল ২৫ আর নীহারিকার ২১।
আমরা দুজনেই বিয়ের সময় ভার্জিন ছিলাম। আমার বিয়ের আগে কিছু মাই টেপা আর ঠোঁটে চুমু খাওয়ার অভিগ্যতা হয়েছিল। দুটো মেয়ে আমার নুনু নিয়ে খেলাও করেছিল আর তার মধ্যে একজন খিঁচে দিতে খুব ভালবাসত। নীহারিকার অতীত নিয়ে আমার কখন জানতে ইচ্ছা করেনি আর আমি কখন জিগ্যাসাও করিনি।

জীবন (যৌন) শুরু –
বিয়ের আগে আমরা প্রায় ৪ বছর একসাথে ঘুরেছি। কিন্তু হাত ধরা বা গালে একটা চুমু খাওয়া ছাড়া কিছুই করিনি। তখন আমরা এখনকার ছেলে মেয়েদের মত আত সাহসী ছিলাম না। যাই হোক বিয়ের পরে আমাদের যৌন জীবন ভাল ভাবেই শুরু হয়। প্রথম প্রথম শুধু নুনু আর গুদ নিয়ে পরীক্ষা নিরীক্ষা করা, কিভাবে কথায় ঢোকানো যায় সেইসব দেখা। প্রথম রাতে নীহারিকা আমাকে আমার শক্ত নুনু (আসলে বাঁড়া, কিন্তু আমি নুনু বলা বেশী পছন্দ করি), হাতে নিয়ে জিগ্যাসা করেছিল এতা কি সবসময় এইরকম শক্ত থাকে? এতে বুঝেছিলাম নীহারিকার ও আমার মত খুব বেশী অভিগ্যতা নেই।

বিয়ের সময় আমি রাঁচি তে থাকতাম। আমরা সেক্স এর সব কিছুই করতাম পাছা চোদা ছাড়া। আমরা দুজনেই পাছার ফুটোতে কিছু করা পছন্দ করতাম না। একদম শুরুতে আমাদের মধ্যে কথা হয়েছিল যে আমরা কেউ আরেকজনের দাস নই। আর আমরা ভাল লাগ্লে অন্য কার সাথে সম্পর্ক করতে পারি। কিন্তু আমরা কখন কিছু লুকাব না। দুলনে দুজনকেই সব বলব। সেক্স অনেকের সাথে হতে পারে কিন্তু ভালবাসা শুধু আমাদের দুজনের জন্যে।


প্রথম তিন বছর সেরকম কিছু ঘটনা ঘটেনি। শুধু আমাদের মেয়ে জন্মেছিল। আমাদের সেক্স লাইফ ভালই চলত। তারপর একটা ইয়ং ছেলে আমাদের অফিসে কলকাতা থেকে ট্রান্সফার হয়ে এল। সে এসে থাকবার জন্যে কোন ভাল জায়গা পাচ্ছিল না। ওর নাম ছিল রানা। তো আমরা ওকে আমাদের একটা এক্সট্রা ঘরে পেয়িং গেস্ট হিসাবে থাকতে দিলাম। রানা একটু ভাল স্বাস্থ আর শান্ত শিষ্ট ছেলে। ও নীহারিকার খুব ভাল বন্ধু হয়ে গেল খুব তাড়াতাড়ি। ও নীহারিকা কে সপিং করতে আর ঘরের কাজ করতে হেল্প করত। মাঝে মাঝে ছোটো খাট উপহার নিয়ে আসত। ফলে নীহারিকা খুব খুশী ছিল রানার ওপর। ও আমাদের মেয়েকেও খুব ভালবাসত। আমি কোন দিন রানা আর নীহারিকার সম্পর্ক নিয়ে কোন চিন্তা করিনি। এই ভাবে প্রায় ছয় মাস কেতে গেল কোন উল্লেখযোগ্য ঘটনা ছাড়া।

একদিন অফিস থেকে ফেরার পর আমি টয়লেটে গিয়েছি। নীহারিকা মাথা ব্যাথা করছে বলে শুয়ে ছিল। রানা ওর মাথায় বাম লাগিয়ে দিচ্ছিল। আমি টয়লেট থেকে কোন শব্দ না করে বেরলাম। আস্তে করে বসার ঘরে উঁকি দিয়ে দেখি নীহারিকা ঘুমিয়ে আছে। আর রানা চুপচাপ নীহারিকার মুখে চুমু খাচ্ছে। আমি একটু অপেক্ষা করলাম কিন্তু ওরা আর কিছু করল না। এরপর মাঝে মাঝে রাতে আমি টয়লেট যেতে শুরু করলাম আর প্রত্যেক বারই আমি রানা কে চুমু খেতে দেখেছি। কিন্তু নীহারিকা সবসময় চুপ চাপ থাকতো। কোন কিছু করত না বা কোন অভিব্যাক্তি প্রকাশ করত না। আর ওরা কখন চুমু খাওয়া ছাড়া আর কিছু করত না।
Like Reply
#3
মজা শুরু (FUN Begins) –
রোজ আমি আর রানা একসাথে আমার মোটরসাইকেল এ অফিস যেতাম। একদিন সকালে আমি রেডি হয়ে গেছি কিন্তু রানা কোন চেষ্টাই করছে না আমার সাথে যাবার। আমি অনেকবার তাড়া দিলাম কিন্তু রানা র কোন ভ্রুক্ষেপ নেই। শেষ পর্যন্ত আমি বেরিয়ে গেলাম আর রানা বলল ও একটু পরে আসছে। আমি একটু এগিয়ে গিয়ে থেমে গেলাম আর মনে হল নিশ্চয়ই ওদের মনে কোন ধান্দা আছে। আমি মোটরসাইকেল দাড় করিয়ে কিছুক্ষন আপেক্ষা করলাম কিন্তু রানার আসার কোন চিহ্নই নেই। আমি আমার মোটরসাইকেল ঠেলে ঠেলে বাড়ি ফিরে আসলাম। স্টার্ট করিনি যাতে ওরা কোন শব্দ না পায়। আস্তে আস্তে ওপরে উঠে গিয়ে কলিং বেল বাজালাম। ভেতর থেকে কোন উত্তর নেই। আমি আরও দুবার বেল বাজালাম। প্রায় দশ মিনিট পরে নীহারিকা দরজা খুলে দিল। দুজনেই আমাকে দেখে ভীষণ চমকে উথেছে। রানা ওর অফিস ব্যাগ নিয়ে দৌড়ে পালিয়ে গেল।

আমি চুপচাপ ঘরে ঢুকলাম। নীহারিকা দরজা বন্ধ করেই কাঁদতে শুরু করে দিল। মেয়েদের একটাই অস্ত্র। আমি ওকে শান্ত হতে বললাম কিন্তু ওর কান্না থামার কোন লক্ষন নেই। আমি বললাম যে আমি রাগ করিনি কিন্তু জানতে চাই ওরা কি করছিল। আমি আরও বললাম যে আমি কখনই ওর উপর রাগ করিনা। আমার মন খারাপ হয় যখন ও কিছু লুকিয়ে রাখে। নীহারিকা বলল যে গত একমাস ধরে রানা ওকে একটা চুমু খাবার জন্যে বলে যাচ্ছে। কিন্তু আমার বৌ কোন উত্তর দেয় নি। আমি জিগ্যাসা করলাম নীহারিকা ইচ্ছুক কিনা রানা কে চুমু খেতে। নীহারিকা বলল হ্যাঁ। ও আরও বলল যে রানার বাচ্চা ছেলের মত চোখ ওর খুব ভাল লাগে। ওর সবকিছুই নীহারিকার ভাল লাগে। তাই ওকে চুমু খেতে কোন আপত্তি নেই বরং ওর ভালই লাগবে। আমরা এই নিয়ে প্রায় এক ঘণ্টা কথা বললাম। আমি মনে করিয়ে দিলাম আমাদের প্রথম দিনের কথাগুলো।

হটাত খেয়াল করলাম আমি নীহারিকার দুদু নিয়ে খেলা করছি আর নীহারিকা আমার নুনু প্যান্টের বাইরে থেকে টিপছে। নীহারিকার জামা (ব্লাউজ) প্রায় খোলা। আমরা দুজনেই ভীষণ উত্তেজিত হয়ে পরেছিলাম। আমার নুনু একদম দাঁড়িয়ে হামান্দিস্তার মত শক্ত হয়ে গেছিল। নীহারিকার নিঃশ্বাস ঘন হয়ে ফোঁস ফোঁস করে পরছিল। নীহারিকা একদম সিংহীর মত আমাকে আক্রমণ করতে প্রস্তুত।

ও তাড়াতাড়ি আমার প্যান্টের বোতাম খুলেই প্যান্ট টেনে নামাতে লাগলো। জাঙ্গিয়া খোলার সময় না দিয়ে আমার শক্ত নুনু টা একপাশ দিয়ে বের করে কচলাতে লাগলো। আমিও নীহারিকাকে তাড়াতাড়ি ল্যাঙট করে দিয়ে ওর মাই চুষতে আর গুদের মধ্যে আঙ্গুল দিয়ে নাড়ানো শুরু করলাম। তারপর আমাকে আশ্চর্য করে দিয়ে নীহারিকা আমার নুনু চুষতে শুরু করল (জীবনে প্রথমবার নিজে থেকে একবারও অনুরধ করা ছাড়া)।
আমিও আস্তে করে আমার জাঙ্গিয়া পুর খুলে দুই পা ছড়িয়ে শুয়ে পড়লাম। একটু পরে আমার আঙ্গুল ওর গুদের মধ্যে চা এর চামচ এর মত নাড়াতে লাগলাম।

তারপর ? তারপর আর কি চোদাচুদি। মনের আনন্দে ধনের আনন্দে চোদা। যাকে বলে উদোম চোদা। প্রায় ৪৫ মিনিট ধরে চুদলাম। এর আগে বিগত ৩ বছরে কোনদিন এই ভাবে চুদিনি। আমাদের চোদা সবসময় নীচু স্কেলে ছিল। কিন্তু এইদিনের টা একেবারে এফ শার্প ছিল।

তারপর আমি আবার জামা প্যান্ট পরে অফিস চলে গেলাম আর যাবার আগে নীহারিকাকে বললাম ফিরে এসে আবার চুদব। আমি অফিসে পৌঁছে মোটরসাইকেল দাড় করাচ্ছি দেখি রানা অফিস থেকে বেরচ্ছে। ও আমাকে দেখেই জিগ্যাসা করল কাউকে ভালবাসা কি পাপ। আমার ইচ্ছা করছিল টেনে মারি পাছায় এক লাথি (শালা বাঞ্চত ছেলে বলে কিনা অন্যের বৌকে ভাল বাসবে তার আবার পাপ পুন্য!!) যাই হোক আমি ওকে বললাম যে আমি রাগ করে নেই। ওর সাথে যা বলার রাতে বাড়ি ফিরে বলব। আর সারাদিন যেন সব কাজ ঠিক কোরে করে।


সন্ধে বেলা –
আমি আর রানা সন্ধে বেলা একসাথে বাড়ি ফিরে আমাদের মেয়ের সাথে একটু খেলা করলাম। তারপর মেয়ে ঘুমিয়ে পড়লে আমরা ডিনার করে নিলাম। ওদের দুজন কে নিয়ে রানার ঘরে গিয়ে বসলাম। রানাকে জিগ্যাসা করলাম যে ও কি চায়। ও বলল যে ও নীহারিকাকে খুব ভালবাসে আর একবার চুমুখেতে চায়। আমি বললাম নীহারিকা তো আমার বৌ ও তাকে ভালবাসে কি করে। রানা চুপ করে থাকল। আমি নীহারিকা কে জিগ্যাসা করলাম ও কি চায়। নীহারিকা বলল যে ও রানা কে ভালবাসে ঠিকই কিন্তু সেটা বন্ধু হিসাবে, প্রেমিক হিসাবে না, একমাত্র আমিই ওর ভালবাসা আর কাউকে ও এই ভাবে ভালবাসতে পারবে না। এই বলে নীহারিকা আবার কাঁদতে শুরু করে দিল। আমি জত বলি আমি রাগিনি কিন্তু ওর কান্না থামতেই চায় না। আমি পরিস্কার জিগ্যাসা করলাম ও রানা কে চুমু খেতে চায় কি না ? নীহারিকা একটু হেসে বলল ফ্রী তে চুমু কেন ভাল লাগবে না। রানা বলল ওর কাছে নীহারিকা বৌদি ছিল আর বৌদিই থাকবে। কিন্তু ও একটু বেশী ভালবাসতে চায় ওর বৌদি কে।

এখানে আমার বলে নেওয়া উচিত আমাদের কাকে কিরকম দেখতে। আমি ৫ ফুট ৪ ইঞ্চি লম্বা। ভাল স্বাস্থ। একটু ভুঁড়ি আছে। আর নুনু যখন ঠাণ্ডা থাকে তখন মাত্র ২ ইঞ্চি, আর দাঁড়িয়ে গেলে ৬ ইঞ্চি। ভারতীয়দের তুলনায় খুব একটা ছোটো না কিন্তু বড়ও না। নীহারিকা ৫ ফুট ১ ইঞ্চি লম্বা একদম স্লিম ফিগার। ওজন মাত্র ৪১ কিলো। দুদু খুব বর ছিল না কিন্তু একদম সোজা থাকতো একটুও ঝুলে পড়েনি। নীহারিকা পা দুটো খুব সুন্দর আর পাছা দুটো মানুষ মেরে ফেলার জন্য যথেষ্ট ছিল। আমার নুনুর চারপাশ সেভ করা ছিল না কিন্তু নীহারিকার গুদের চুল ছোটো করে কাটা ছিল। আমি কেটে দিতাম যাতে গুদ ভাল করে দেখা যায়।

আমি রানাকে বললাম যা চুমু খেয়ে নে আমি কিছু বলব না। রানা হতভম্ব হয়ে হাঁ করে তাকিয়ে থাকল। আমি আবার বললাম যাকে ভালবাসিস যা তাকে চুমু খেয়ে নে। কেউ আমার বৌ কে ভালবাসলে আমি কেন রাগ করবো? রানা তো আমার নীহারিকার কোন ক্ষতি করছে না। রানা কে বললাম ও যখন খুশী যতবার খুশী চুমু খেতে পারে তবে শুধু আমার সামনেই খেতে হবে। নীহারিকা মাথা নিচু করে গভীর চিন্তায় ছিল। এইভাবে প্রায় ১০ মিনিট সবাই চুপচাপ। তারপর রানা আস্তে আস্তে নীহারিকার কাছে গেল আর ওর মুখ নীহারিকার মুখের কাছে নিয়ে এক মিনিট থামল। তারপর ওর ঠোঁট নীহারিকার ঠোঁটে ঠেকিয়ে দু মিনিট বসে থাকল। তারপর রানা মুখ খুলে জিব বের করে নীহারিকার মুখের ভেতর ঢোকানর চেষ্টা করল। নীহারিকা সাথে সাথে মুখ খুলে দিল। তারপর নীহারিকা রানা মাথা ওর বাঁ হাত দিয়ে নিজের কাছে টেনে নিয়ে পুরো আনুভুতি দেইয়ে রানা কে চুমু খেতে থাকল। দুজনের ঠোঁট মনে হচ্ছিল ফেভিকল দিয়ে আটকানো আর ভেতরে জিব দুটো শুধু খেলা করছে।

আমি ওদেরকে বললাম যে আমাকে ভুলে না যেতে। ওরা দুজনেই হাসল কিন্তু চুমু খাওয়া বন্ধ করল না। এতক্ষন নীহারিকার প্রায় অলস ছিল আর রানার চুমু খাওয়া উপভোগ করছিল। এবার নীহারিকাও নড়াচড়া করে রানা কে চেপে ধরে জোরে জোরে চুমু খেতে লাগলো। ওর নাক, মুখ, চোখ, গাল সব জায়গায় চুমু খেতে লাগলো। রানার মুখ একদম পূর্ণিমার চাঁদের মত উজ্জ্বল ছিল। আর নীহারিকার মুখে বিচিত্র ভাব। কিছুটা খুশী কিছু পাপবোধ, কিছু ভয় সব মিলে এক অদ্ভুত অভিব্যাক্তি!! এখানে বলে রাখি আমি খুব একটা ভাল চুমু খেতে পারতাম না। সেইজন্যে আমাদের চুমু সবসময় ভীষণ সংক্ষিপ্ত হত। যেন চুমু খেতে হয় তাই খাওয়া।

কিন্তু রানা আর নীহারিকার চুমু দেখার মত ছিল। ওদের চুমু খাওয়া দেখে আমার নুনু একদম দাঁড়িয়ে গেছিল। আমি আবার নীহারিকাকে বললাম এটা ঠিক নয় যে ও শুধু রানাকে চুমু খাবে আর আমাকে একটুও খাবে না। নীহারিকা সাথে সাথে রানা কে ছেড়ে আমার কাছে এল। আমি ওকে জড়িয়ে ধরলাম আর চুমু কেতে লাগলাম। কিন্তু একটু পরেই বুঝলাম নীহারিকা ঠিক পছন্দ করছে না। আমি ওকে বললাম শুধু রানা কেই চুমু খেতে আর আমার সাথে বাকি সব কিছু করতে।

রানার ঘরের বিছানাটা ছোটো ছিল আর আমাদের বেডরুমের বিছানাটা খুব বড়। তাই আমি রানা কে বললাম আমাদেরঘরে গিয়ে আমাদের সাথে শুতে। ওরা আমাদের ঘরে চলে গেল আর আমি বাইরে বসে সিগারেট খেলাম। ওরা আবার পুরো আবেগের সাথে চুমু খেতে থাকল আর কথা বলছিল। ভগবান জানে কি বলছিল আর আমার কোন আগ্রহ ছিল না ওদের কথা শোনার। আমি শুধু দেখছিলাম ওরা কি করে। এতক্ষনে নীহারিকার মনের সব ভয় দূর হয়ে গেছিল আর কোন পাপবোধও ছিল না। তাই ও মন খুলে উপভোগ করছিল। আমি সিগারেট খেয়ে ঘরে ঢুক্তেই নীহারিকা জিগ্যাসা করল এত তাড়াতাড়ি কি করে সিগারেট শেষ করলাম। আমি অবাক হয়ে গেলাম। এতদিন পর্যন্ত আমি সিগারেট খেতে গেলে ও সবসুময় তাড়া দিত তাড়াতাড়ি খাবার জন্যে, আর সেদিন উলটো! তো আমি আবার বাইরে গেলাম আর একটা রাম নিয়ে বসলাম। রাম আর সিগারেট খেয়ে প্রায় আধঘন্টা পরে ঘরে ঢুকলাম। ওরা দুজনে পাশাপাশি শুয়ে ছিল। নীহারিকা শাড়ি সায়া ব্লাউজ পরে ছিল। সব ঠিকই ছিল কিন্তু দুদু অল্প ঢাকা আর পেট খোলা ছিল। রানা শুধু হাফপ্যান্ট পরে ছিল। রানা নীহারিকার পেটে হাত বুলাচ্ছিল আর নীহারিকা রানার থাই তে হাত রেখে দিয়েছিল। দুজনেই চোখ বন্ধ করে ছিল আর আমাতে ঢুকতে দেখেনি।

আমি আস্তে করে নীহারিকার পাশে বসলাম আর ওকে জালে চুমু খেলাম। নীহারিকা চমকে উঠে চোখ খুলে আমাকে দেখে আনন্দে হাসতে থাকল আর বলল, “তুমি আমার রাজা আর আজ তুমি আমাকে কোন স্বামীর পক্ষে সম্ভব সবথেকে ভাল উপহার দিলে। আমি সারা জীবনে এইরাত ভুলব না।“ আমি কিছু বললাম না কারণ আমার বলার কিছু ছিল না। এবার রানা চোখ খুলল আর আমার সামনে নীহারিকার পেটে হাত রেখে লজ্জা পাচ্ছিল। আমি ওকে জিগ্যাসা করলাম ও হাপী কিনা। ও বলল আবস্যই ও হ্যাপী আর ও কখন ভাবতেই পারেনি আমি এতোটা মেনে নেব আর ওদেরকে উপভোগ করতে দেব। আমি বললাম ওদের দেখে আমিও উপভোগ করেছি।

এবার আমি নীহারিকার ব্লাউজ খুলতে শুরু করলাম। রানা হাঁ করে দুই চোখ বড় বড় করে দেখতে থাকল আমি কি করি। নীহারিকার ব্লাউজের হুকগুলো সামনের দিকে ছিল। আমি একটা একটা করে হুক খুলছি আর একটু একটু করে নীহারিকার দুদু দেখা যাচ্ছে। রানা এমন ভাবে তাকিয়ে ছিল যেমন একটা বাচ্চা বড় বড় রসগোল্লা দেখছে। নীহারিকা আমার হাত ধরে আর খুলতে নিষেধ করল। কিন্তু আমি জিগ্যাসা করলাম যে ও রানাকে ভালবাসে কিনা। নীহারিকা বলল আবস্যই ভালবাসে। আমি বললাম ওদের দেখে বোঝা যাচ্ছিল দুজনেই খুব উত্তেজিত আর দুজনেই আরও আনন্দ করতে চায়। তো রানা কে বঞ্চিত করে কষ্ট দেবার কি আছে! আর আমি ওর দুদু দুটো রানার সাথে ভাগ করতে একটুও কষ্ট পাব না।

এইবলে আমি নীহারিকার ব্লাউজ পুরো খুলে দিলাম। ওর দুদু দুটো একদম খাড়া হয়ে দাঁড়িয়ে। দুটো বোঁটাই একদম শক্ত। রানা হাঁ করে দেখতে দেখতে বলল সেই প্রথম ও খোলা দুদু দেখছে তাও এত কাছে থেকে। আমি ওকে বললাম দুদুতে হাত দিতে। রানা আঙ্গুল দিয়ে একটা দুদুর বোঁটার ওপরে সুড়সুড়ি দিতে থাকল। তারপর একটু করে দুদুতে চাপ দিতে থাকল আর দেখতে থাকল কেমন করে দুদু ইলাস্টিকের মত সেপে ফিরে আসে। রানা আমার দিকে তাকাল, আমি বললাম ওকে ওর রিসার্চ জারি রাখতে। আরও বললাম পুরো দুদু দুটো দুই হাতে চেপে ধরতে। তারপর আর কিছু বলতে হয়নি। কোন মানুষ কে শেখাতে হয় না সুন্দর দৃঢ় দুদু কে নিয়ে কি করতে হয়। রানাও নিজে নিজেই সিখে গেল মাই নিয়ে কি করতে হয়। একটু পরে রানা নীহারিকাকে জিগ্যাসা করল ও দুদু হাতে নিয়ে ঘুমাতে পারে কিনা। নীহারিকা আমার দিকে তাকিয়ে বলল রানা যখন সব দেখেই নিয়েছে তখন ও দুদু ধরে ঘুমাব তাতে আর আপত্তি কিসের!!

রাত প্রায় ১১ টা বেজে গিয়েছিল। পরের দিন অফিস ছিল। আমি বললাম এবার ঘুমান উচিত। রানা একটা দুদু ধরে আমি একটা দুদু ধরে, নীহারিকা এক হাতে আমার নুনু ধরে আর অন্য হাত রানার থাইএর ওপর রেখে ঘুমিয়ে পড়লাম। নীহারিকা মনে মনে রানার নুনু ধরতে চাইছিল কিন্তু আমাতে বলতে সাহস পায়নি।

হটাত রানা উঠে বসে বলল ও এখন নীহারিকার পুরো টা দেখেনি।

দাঁড়া বাবা এত তাড়াহুড়োর কি আছে, আজই সব দেখলে কাল কি দেখবি ??

পরদিন সকাল ৬ টায় উঠলাম। ওরা দুজনেই ঘুমাচ্ছিল। নীহারিকা টপলেস ছিল, ওর মাই দুটো একটু থেবড়ে বসে আর দুই হাত দু পাশে ছড়ান। রানাও টপলেস ছিল কিন্তু সব বাঙালি ছেলেরা সেভাবেই থাকে। রানার নুনু শক্ত হয়ে ওর প্যান্ট উঁচু করে রেখেছিল। আমি দাঁত মেজে মুখ ধুয়ে চা করে এসে দেখি ওরা একি ভাবে ঘুমাচ্ছে। আমি আগে নীহারিকা কে ডাকলাম, সকাল বেলার প্রথম হামি দিলাম। ও খুব পরিপূর্ণ খুশীর ভাব নিয়ে আমার দিকে তাকাল। আমি ওকে রানার নুনু দেখালাম। ও সাথে সাথে রানাকে একটা চুমু খেল আর বাঁ হাত দিয়ে প্যান্টের ওপর দিয়ে রানার নুনু টা চেপে ধরল। রানা সাথে সাথে কারেন্ট খাবার মত লাফিয়ে উঠে পড়ল আর নীহারিকার হাত ওর নুনুতে দেখে লজ্জা পেয়ে গেল। নীহারিকা উঠে ওর সায়া ব্লাউজ সব খুলে ফেলে শুধু শাড়ি পড়ে বাথরুম থেকে আসলো। শুধু পাতলা শাড়ির আঁচলের নীচে ওর দুদু দুটো দুরদান্ত দেখাচ্ছিল। আঁচলের নীচে দুদুর বোঁটা আর তার বড় আরেওলা বেশ সেক্সি দেখাচ্ছিল কিন্তু নীহারিকা সেসবে কোন পাত্তা না দিয়ে চা খেতে লাগলো। রানাও বাথরুম থেকে হিসি করে এল কিন্তু ওর নুনু দাঁড়িয়েই ছিল আর প্যান্টের তাঁবু বেশ ভালই লাগছিল। একটু পড়ে রানা আবার নীহারিকাকে চুমু খেতে খেতে ওর মাই টিপতে শুরু করল। আর নীহারিকা রানার নুনু আবার ধরতে গেল। আমি নীহারিকাকে বললাম রানার নুনু রাত্রে দেখতে আর তখন উঠে রান্না করতে। যাই হোক একটু পড়ে আমরা উঠে পড়লাম আর অফিস যাবার জন্য প্রস্তুত হলাম। অফিস যাবার সময় আমরা দুজনেই নীহারিকা কে চুমু খেলাম আর আমি বলে গেলাম রাত্রে রেডি থাকতে আমাদের রানার নুনু দেখতে হবে। রানার সে কি লাজুক হাঁসি।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#4
দ্বিতীয় সন্ধ্যে –
আমরা সন্ধ্যে ৭ টার সময় বাড়ি ফিরলাম। নীহারিকা খুব সংক্ষিপ্ত পোশাক পড়ে ছিল। একটা গোলাপি স্বচ্ছ নাইটি তার নীচে কালো ব্রা আর প্যানটি। ওর গায়ের রঙ একটু

শ্যমলা। দুর্দান্ত সেক্সি দেখাচ্ছিল। নিয়ম মত আমরা মুখ হাত ধুয়ে ড্রেস বদলে এলাম। চা খেয়ে মেয়ে সাথে খেলা করে বসে গল্প করছি। তারপর মেয়ে পাশের ফ্লাটে ওদের

মেয়ের সাথে খেলতে চলে গেল। একটু পরেই পাশের ফ্লাটের বৌদি এল। এসেই নীহারিকাকে জিগ্যাসা করল এইরকম ড্রেস কেন পড়ে আর ওকে এত খুশী খুশী কেন দেখাচ্ছে!

নীহারিকা বলল সেরকম কিছু তো নেই! কিন্তু নীলা বৌদি শুনবে না বা মানবে না। যাবার সময় বলে গেল, “আজ রাতে স্বপনের ভীষণ কঠিন সময়!”
আমরা সময় মত ডিনার করে নিলাম। নীহারিকা আর মেয়ে শুতে চলে গেল। আমি ব্যালকনি গিয়ে সিগারেট খেতে লাগলাম। রানা অধৈর্য হয়ে বসে ছিল কিন্তু কিছু বলতে

পারছিল না। আমি ওকে ভেতরে গিয়ে নীহারিকার সাথে গল্প করতে বললাম। কিন্তু তাও ও ইতস্তত করছিলাম। আমি ধমক লাগালাম, “তকে যেতে বলছি যা না, গিয়ে গল্প

কর আর চুমু খা।“ আমার সিগারেট খাওয়া হয়ে গেছিল। রানা আস্তে আস্তে ঘরে ঢুকল। আমি একটু দূরে দাঁড়িয়ে দেখতে থাকলাম নীহারিকা কি করে।

এটা সবার কাছে পরিস্কার ছিল যে নীহারিকাও অধীর আগ্রহে অপেক্ষা করছে। যেই রানা ঘরে ঢুকল ও দু হাত বাড়িয়ে কাছে যেতে বলল। রানা ২ মিনিট অপেক্ষা করে

কাছে গেল। দুজনে এমনভাবে জড়িয়ে শুয়ে থাকল যে দূর থেকে মনে হচ্ছিল একটা দুপিঠ ওয়ালা প্রাণী। রানা আর নীহারিকা চুমু খাচ্ছিল, ঠোঁটে ঠোঁটে, জিবে জিবে চুমু।

আমি আর একটু বাইরে দাঁড়িয়ে থাকলাম ওদেরকে একটু সময় দেবার জন্যে। তারপর আমি যখন ভেতরে গিয়ে নীহারিকার পিঠে হাত রাখলাম ও নেশার মত বলল এত দেরি

কেন। ওর আমাকে ছাড়া ভাল লাগছিল না। আমি মজা করে বললাম দিব্যি তো চুমু খাচ্ছিল কোনদিকে না দেখে। নীহারিকা বলল যে আমি ওকে চুমু খাবার স্বাধীনতা

দিয়েছি তাই ও রানা সাথে চুমু উপভোগ করছিল। নীহারিকার হাত রানার নুনুর ওপর ছিল। আমি কিছু বলতে গিয়েও বললাম না।

নীহারিকা তখনও একই ড্রেসএ ছিল। আমি আর রানা পায়জামা পড়ে ছিলাম। পায়জামার নীচে জাঙ্গিয়া ছিল, আমার একটু পা বড় জাঙ্গিয়া আর রানা ফ্রেঞ্চি পড়ে ছিল।

আমরা দু জনেই খালি গায়ে ছিলাম। রানা আরও কিছুক্ষন চুমু খাবার পর নীহারিকার দুদু দেখতে চাইল। কিন্তু আজ নীহারিকা নাইটি পড়ে ছিল। ব্লাউজ থেকে মাই বের করা

সোজা কিন্তু নাইটি থেকে শুধু মাই বের করা কঠিন। নীহারিকা ভাবছিল কি করবে। আমি ওকে উঠে বস্তে বললাম। উঠে বসলে আমি ওর মাথার ওপর দিয়ে নাইটি খুলে

দিলাম। আমি পায়জামা খুলে দিলাম আর রানা কেও খুলতে বললাম। তারপর আমি নীহারিকাকে আমার কোলে টেনে নিলাম। ব্রার ওপর দিয়ে দুই দুদু টিপতে থাকলাম।

নীহারিকা মুখ ঘুরিয়ে আমাকে চুমু খাচ্ছিল। রানা দাঁড়িয়ে দাঁড়িয়ে আমাদের দেখছিল। আমি ওকে কাছে ডাকলাম। ও বলল ও আমাদের ভালবাসা উপভোগ করছে। আরও

কিছক্ষন চুমু খাবার পড়ে আমি নীহারিকার ব্রা খুলে দিলাম আর রানা কে বললাম মাই দুটো দেখতে। আমি আমার হাত ওর পেটে রেখেছিলাম। রানা ওর সামনে বসে দু হাত

দিয়ে দুটো দুদু আস্তে করে ধরল যেন কাঁচের পুতুল ধরছে। তারপর এক বার একটু টেপে একটু চাপ দেয়, আবার পুরো হাত দিয়ে পুরো মাই টা ঘিরে নিতে চায়।

নীহারিকা বাঁ হাত দিয়ে আমার নুনু ধরেছিল জাঙ্গিয়ার ওপর দিয়ে। একটু পড়ে বলল ওপর দিয়ে ভাল লাগছে না। আমি জাঙ্গিয়া খুলে দিলে ও আমার নুনু ধরে নাড়াতে শুরু

করল। নীহারিকা রানা কে জিগ্যাসা করল আমার নুনু দেখে ওর খারাপ লাগছে না তো। রানা বলল খারাপ কেন লাগবে। নীহারিকা আমার কোল থেকে নেমে গিয়ে নুনুর

সামনের চামড়া টেনে নামায় আবার ওঠায়। একটু পড়ে আমার খাড়া নুনু আটা মাখার মত টিপতে থাকল। রানা একমনে নীহারিকার নুনু খেলা দেখছিল। নীহারিকা রানা কে

জিগ্যাসা করল যে ওর ছেলেদের নুনুও কি ভাল লাগে! আমি বললাম আমার ভাল লাগে, আমার মাই, গুদ, নুনু সব ভাল লাগে। সবাই হাসতে লাগলো। একটু পরে

নীহারিকা বলল ও ডান হাত দিয়ে কি করবে। আমি ওকে রানার নুনু নিয়ে খেলতে বললাম। নীহারিকা এইটার জন্যেই অপেক্ষা করছিল। সাথে সাথে ও রানা জাঙ্গিয়ার মধ্যে

হাত ধুকিয়ে দিল। একটু পড়ে রানা কে জাঙ্গিয়ে খুলতে বলল। রানাও কোন দেরি না করে জাঙ্গিয়া খুলে দিল। এবার নীহারিকা আমাদের দুজন কে ওর সামনে দাঁড়াতে বলল,

আর আমরা দাঁড়ালে ও দুই হাতে আমাদের দুটো নুনু ধরে একসাথে খিঁচতে লাগলো। তারপর খেঁচা বন্ধ করে দু হাতে দুটো নুনু নিয়ে নিজের গালের দুইপাশে ঘষতে থাকল।

আমি নীহারিকার প্যানটির পাস দিয়ে ওর গুদে আঙ্গুল ঢোকানর চেষ্টা করছিলাম। নীহারিকা বলল এভাবে ওর লাগছে। আমি বললাম প্যানটি খুলে দিতে। নীহারিকা বলে

ওর লজ্জা লাগছে। আমি বললাম রানা তখন আমাদের সেক্স জীবনের সঙ্গী ওর সামনে লজ্জা করে কি হবে। দু এক বার বলার পড়ে ও প্যানটি খুলে দিল। আমি নীহারিকাকে

বললাম ওর যখন খুশী যা খুশী করতে পারে রানার সাথে। ওর মুখ হাসিতে ভরে গেল যেন ১০০০ ওয়াট লের লাইট।

রানা বলল ও প্যানটি খুলবে কেননা ও কখন কোন মেয়ে ল্যাংটো দেখেনি বা করেনি। নীহারিকা তখন দু পা ছড়িয়ে শুয়ে ছিল। রানা ওর ওপর দিয়ে দুপাশে পা রেখে উঁচু

হয়ে বসল। দু আঙ্গুল পানটির ইলাস্টিকের মধ্যে ধুকিয়ে আস্তে আস্তে প্যানটি নামাতে থাকল। একটু প্যানটি নামে আর একটু করে গুদের বাল ফেখা যায়। যেই নীহারিকার

গুদ পুরো বেরিয়ে আসলো রানা প্যানটি খোলা থামিয়ে দিল। নীহারিকা গুদ কামান ছিল না কিন্তু বাল ছোটো করে ছাঁটা ছিল। গুদের পাপড়ি আর কুঁড়ি ভালই দেখা যাচ্ছিল।

রানা আর একটু সময় ধরে গুদ দেখে ওর প্যানটি পুরো নামিয়ে দিল। রানা ওর গুদের সামনে ঝুঁকে পড়ে একমন দিয়ে গুদ দেখতে লাগলো। প্রায় ৫ মিনিট গুদ টাকে চারপাশ

থেকে ভাল করে দেখার পড়ে আমাকে জিগ্যাসা করল ও ওর দেখা প্রথম গুদের বর্ণনা দিতে চায়। ও আরেকটু দেখে নিয়ে বলল “গুদ একটা সমদ্বিবাহু ত্রিভুজের মত দেখতে

যার শীর্ষবিন্দু থেকে ভুমি পর্যন্ত একটা লম্ব টানা আছে” (আশা করি সবার এইটুকু জ্যামিতি মনে আছে)।



আমি আর নীহারিকা দুজনেই হো হো করে হেসে উঠলাম। এবার রানা গুদের চারপাশ একটু একটু করে টিপে দেখতে লাগলো। তারপর গুদের চেরার দু পাশে ত্রিভুজের ভুমি

তে আঙ্গুল দিয়ে মেপে বলল দেখেছ এখানেও দেখা যাচ্ছে যে সমদ্বিবাহু ত্রিভুজের শীর্ষবিন্দু থেকে ভুমি পর্যন্ত একটা লম্ব ভুমি কে সমান দুই ভাগে সমান ভাবে ভাগ করে –

গুদের দুই পাশই এক মাপের। এবার আমি ওকে অল্প ধমকে বললাম ও তখন কি নিয়ে উত্তেজিত গুদ আর সেক্স নিয়ে না জ্যামিতি নিয়ে! রানা বলল ও গুদ নিয়ে বেশী

আগ্রহী কিন্তু ও সেক্স আর অঙ্কের মধ্যে মিল দেখছে।

আমি ওকে উঠতে বললাম। কিন্তু রানা করুন চোখে আমার দিকে তাকিয়ে থাকল। ওর মন কিছুতেই নতুন পাওয়া গুদ ছারতে চাইছিল না। আমি নীহারিকাকে জিগ্যাসা

করলাম ও কি চায়, তো ও বলল আমি যখন রানাকে এত কিছু দিয়েছি তখন ওকে আরেকটু সময় দেওয়া উচিত। আমি নীহারিকার চোখেও একটা নোতুন ছোঁওয়া উপভোগ

করার আর্তি দেখতে পেলাম। আমি ওদেরকে ওরা যা করছিল তাই করতে বললাম। আমি আর একটু দেখে বিছানা থেকে নীচে নামছি দেখে ওরা দুজনেই ভয় পেয়ে গেল আর

আমাকে যেতে নিষেধ করল। আমি বললাম যে আমি একটুও রাগ করিনি একটু সিগারেট খেতে যাচ্ছি। আর আমি বিশ্বাস করি যে ওরা লিমিট ছারিয়ে যাবে না আর রানা

নীহারিকাকে চুদবে না। রানা সাথে সাথে বলে উঠল যে ও কখনই ওর বৌদি কে চুদবে না। ও শুধু বাইরে থেকে খেলা করবে। আমি মনে মনে হাসলাম, একটা বাঘ বলছে ও

কখনও মাংস খাবে না !!

আমি বাইরে গিয়ে একটা বড় পেগ রাম বানিয়ে বসলাম। আমাদের ডাইনিং টেবিল থেকে বেডরুমের বিছানা দেখা যেত। আমি ল্যাংটো হয়ে বসে রাম খেতে খেতে ওদের

দেখতে থাকলাম। ওরা কোন দিকে তাকাচ্ছিল না। রানা ভুলেই গেছিল গুদের বাইরে কোন দুনিয়া আছে। ও ওর পাওয়া নোতুন খেলনা নিয়ে মেতে ছিল। আমি রানার মনের

ভাব বুঝতে পারছিলাম। ওর কাছে এটাই ছিল প্রথম সেক্স, ওর পাওয়া প্রথম গুদ, তাও আবার সম্পূর্ণ ফ্রী তে, আনন্দ তো হবেই। কিন্তু নীহারিকার এত আনন্দ আর

উত্তেজনার কারণ বুঝতে পারছিলাম না। আমি একটা সিগারেট জালিয়ে ওদের খেলা দেখতে থাকলাম। রানা তখন নীহারিকার গুদের ভেতর আঙ্গুল ধুকিয়ে নারাচারা করছে,

আবার জিব দিয়ে ওপর থেকে গুদের পাপড়ি চাটছে। আমি সিগারেট খেতে খেতে ভাবলাম যে নীহারিকা একটা পাতি বাঙালি বাড়িতে মানুষ, ও শিখে এসেছে বিয়ের পড়ে

স্বামির সাথে চোদাচুদি করতে হয়। ও ছোটো বেলা থেকেই জানত যে কোন না কোনদিন ওর স্বামি ওর সাথে এই সব নুনু নুনু খেলবে। আর তাই আমার সাথে সেক্স করলে ওর

মনে কোন পাপবোধ ছিল না। কিন্তু রানার সাথে সেক্স করা নিসিদ্ধ ফল খাওয়া। আর চুড়ি করা ফল বেশী মিষ্টি লাগবেই।

আমার এই আবিস্কারের পর খুব আনন্দ হচ্ছিল। আর্কিমিডিস ল্যাংটো বসে প্লবতা (byunancy) আবিস্কার করে ছিল আর আমি নীহারিকার আনন্দের কারণ

আবিস্কার করলাম। আর্কিমিডিস আবিস্কারের পর ল্যাংটো হয়েই রাস্তা দিয়ে দৌড় লাগিয়েছিল। কিন্তু আমি দৌড়াদৌড়ী না করে রানা আর নীহারিকার গুদ খেলা দেখতে

থাকলাম। নীহারিকা রানার নুনু নিয়ে খেলছিল। রানার নুনুও একদম খাড়া। রানা যেন একটা বাচ্চা ছেলে নোতুন খেলনা পেয়েছে! একবার মাই টেপে একবার নীহারিকার

পেটে হাত বোলায়, একবার গুদে আঙ্গুল ঢুকিয়ে ঘরাতে থাকে। নীহারিকাও এই বন্য খেলা খুব উপভোগ করছিল। আর ওদেরকে পুরো ল্যাংটো হয়ে ওই ভাবে খেতে দেখে

আমারও খুব ভাল লাগছিল। আদম আর ঈভ স্বর্গোদ্যানে ল্যাংটো হয়ে শুয়ে আছে। আমি বেড রুমে ফিরে এলাম।

আমি ওদের পাশে দাঁড়িয়ে আছি কিন্তু ওদের কোন ভ্রুক্ষেপ নেই, আমাকে দেখতেই পায়নি। আমি গলা খাঁকারি দিতেই রানা নীহারিকাকে ছেড়ে উঠে দাঁড়াল আর আমাকে

জড়িয়ে ধরে ধন্যবাদ জানাতে লাগলো। আমার নুনু আর ওর নুনু প্রায় কোলাকুলি করছিল। নীহারিকা এগিয়ে এসে দু হাতে দুটো নুনু পাশাপাশি ধরে দেখতে থাকল আর

বলল দুটো নুনুই একিরকম দেখতে। আমিও দেখলাম রানার নুনু একদম আমারটার মত লম্বা (মানে ছোটো) আর মোটা। আমি নীহারিকাকে জিগ্যাসা করলাম ও কি আর

আমাকে ভালবাসবে ? ও বলল ও রানা কে ভালবাসে বন্ধু হিসাবে, এটা প্রেম নয়। বন্ধুত্ব আর সেক্স একসাথে। কিন্তু ওর প্রেম শুধু আমার সাথে। ও আমাকে ছাড়া জীবন

কোনদিন ভাবতেই পারবে না। আমি জিগ্যসা করলাম তবে আমি কি চুদতে পারি। নীহারিকা কিছু না বলে আমার নুনুর মাথা জিব দিয়ে চাটতে থাকল। আমি ওকে বললাম

চুষতে। নীহারিকা আমার নুনু ওর মুখের মধ্যে নিয়ে একটু চুসেই ছেড়ে দিল। নুনু চোষা ওর কোন দিনই প্রিয় ছিল না। ও আমার নুনু মুখ থেকে বের করে আমাকে আমার

কাজ করতে বলল। আমি নীহারিকার দু পা আরেকটু ফাঁক করে ওর মাঝখানে হাঁটু গেড়ে বসলাম, নিচু হয়ে মুখ একদম ওর গুদের কাছে কিয়ে গেলাম, দুই আঙ্গুল দিয়ে

গুদের পাপড়ি দু পাশে সরিয়ে মাঝখানের ফাঁকে জিব ঢুকিয়ে খেতে লাগলাম। আমার জিব গুদের যতটা ভেতরে যেতে পারে ততটা ঢুকিয়ে দিয়েছিলাম। রানা অবাক হয়ে

দেখছিল, আর জিগ্যাসা করল এইভাবে গুদ খেতে ভাল লাগে কিনা। আমি বললাম আমার ভাল লাগে আর ও পড়ে খেয়ে দেখতেই পারে ভাল লাগে কি না। রানা বলল ও ব্লু

ফিল্মে গুদ খেতে দেখেছে কিন্তু কোনদিন ভাবেনি সত্যি সত্যি কেউ গুদ খাবে! আমি আবার গুদ খেতে থাকলাম। প্রায় দশ মিনিট গুদ খাওয়া আর চাটার পর হটাত নীহারিকার

শরীর শক্ত হয়ে গেল। ও কাত হয়ে শুয়ে পুরো শরীরটা ধনুকের মত বাঁকিয়ে আবার সোজা করে লাফাচ্ছিল। রানা ঘাবড়ে গিয়ে ওর বউদির কি হল জানতে চাইল। আমি ওকে

আশ্বস্ত করে বললাম কোন ভয় নেই এটা নীহারিকার ক্লাইমাক্স হচ্ছে। প্রায় দু মিনিট ছটফট করার পড়ে নীহারিকা দুই পা ছড়িয়ে শবাসনে শুয়ে থাকল। ওর মুখে নানা রকম

ভাব খেলে বেরাচ্ছিল। ও জোরে চিৎকার করতে চাইছিল কিন্তু মেয়ে উঠে যাবে এই ভয়ে চেঁচাতে পারছিল না। আমি ওর পাশে বসে ওর দুদু তে হাত বুলিয়ে দিতে থাকলাম

আর ও আমার নুনু নিয়ে নিজের গালের পাশে ঘষতে থাকল। রানা নির্বাক হয়ে দেখছিল। আমি রানাকে জিগ্যাসা করলাম যে ওর কেমন লাগলো। ও বলল ভীষণ ভাল

লাগলো (আমি চ্যালেঞ্জ করতে পারি, যে যে এই গল্প পড়ছে তাদের সবারই এই ক্লাইমাক্স দেখতে ভাল লাগত) রানা বলতে থাকল যে ও কোন ব্লু ফিল্মেও এইরকম ক্লাইমাক্স

দেখেনি। আমি ওকে বললাম ব্লু ফিল্মের ক্লাইমাক্স স্বাভবিক নয়, অভিনয় করা আর এইটা সত্যি কারের ক্লাইমাক্স, অন্ন্যরকম তো হবেই আর প্রত্যেক টা মেয়ের এটা আলাদা

হয়। নীহারিকা আমার নুনু হাতে নিয়ে বলল এবার এটা কে শান্ত করো।

আমি আবার নীহারিকার দু পায়ের মাঝে বসলাম। আমার খাড়া নুনু ওর গুদের মুখে নিয়ে গেলাম। নুনু দিয়ে গুদের পাপড়ি ছুইয়ে ঘষতে লাগলাম। নীহারিকা চেঁচিয়ে উঠল

তাড়াতাড়ি ঢোকাও না ! রানা আমাকে “একটু দাঁড়াও” বলে দৌড়ে বেরিয়ে গেল আর ৩০ সেকেন্ড পড়ে একটা টর্চ হাতে ফিরে এল আর বলল ও ভাল করে দেখতে চায়

যে একটা নুনু কি করে গুদের মধ্যে ঢোকে। নীহারিকা চোখ বন্ধ করে শুয়ে ছিল আর ও এটা দেখেনি। আমি এবার আস্তে আস্তে আমার শক্ত নুনু ওর গুদের ভেতরে ঢোকাতে

শুরু করলাম। একবার পুরো ভেতরে ঢুকে গেলে ১ মিনিট থেমে থাকলাম আর তারপর আস্তে আস্তে পাম্প করতে থাকলাম। রানা চারপাশে টর্চ জ্বালিয়ে দেখতে থাকল আমার

নুনু কি করছে। এরপর প্রায় ১০ মিনিট আমি জোরে জোরে চোদার পড়ে আমার মাল ফেলে দিলাম। আমি উঠতেই রানা দিয়ে ওর গুদ এর সামনে বসে পড়ল আর টর্চ

জ্বালিয়ে গুদ এর ভেতর দেখতে লাগলো। নীহারিকা চোখ খুলে রানাকে দেখে জিগ্যাসা করল ও কি করছে। আমি বললাম রানা রিসার্চ করছে আর রিসার্চের বিষয় হল

“চোদার আগে ও পড়ে গুদের রূপ।” এর মধ্যে রানা উঠে পড়ে বাথরুমে দৌড়ল। নীহারিকা চেঁচিয়ে বলল ওর সামনে মাল ফেলতে কিন্তু রানা লজ্জা পেয়ে গেল। নীহারিকা

আরও কিছু বলতে চাইছিল কিন্তু আমি থামিয়ে দিলাম।

আমি আরে রানা দুজনেই মাল ফেলেছিলাম কন্তু আমাদের নুনু শান্ত হয়নি। সে দুটো মনের আনন্দে দাঁড়িয়ে ছিল, আরও গুদের আশায়। রানা বলল ও যেরকম চোদাচুদি

দেখল তাতে ওর নুনু পরের সাত দিন শান্ত হবে না। তারপর আমরা নীহারিকার দুই পাশে শুয়ে পড়লাম। নীহারিকা দু হাত দিয়ে দুই নুনু ধরে ঘুমাতে গেল।
হটাত রানা উঠে বলল “এরপর কি?”
Like Reply
#5
(10-03-2019, 10:16 PM)ronylol Wrote: দ্বিতীয় সন্ধ্যে –
আমরা সন্ধ্যে ৭ টার সময় বাড়ি ফিরলাম। নীহারিকা খুব সংক্ষিপ্ত পোশাক পড়ে ছিল। একটা গোলাপি স্বচ্ছ নাইটি তার নীচে কালো ব্রা আর প্যানটি। ওর গায়ের রঙ একটু

শ্যমলা। দুর্দান্ত সেক্সি দেখাচ্ছিল। নিয়ম মত আমরা মুখ হাত ধুয়ে ড্রেস বদলে এলাম। চা খেয়ে মেয়ে সাথে খেলা করে বসে গল্প করছি। তারপর মেয়ে পাশের ফ্লাটে ওদের

মেয়ের সাথে খেলতে চলে গেল। একটু পরেই পাশের ফ্লাটের বৌদি এল। এসেই নীহারিকাকে জিগ্যাসা করল এইরকম ড্রেস কেন পড়ে আর ওকে এত খুশী খুশী কেন দেখাচ্ছে!

নীহারিকা বলল সেরকম কিছু তো নেই! কিন্তু নীলা বৌদি শুনবে না বা মানবে না। যাবার সময় বলে গেল, “আজ রাতে স্বপনের ভীষণ কঠিন সময়!”
আমরা সময় মত ডিনার করে নিলাম। নীহারিকা আর মেয়ে শুতে চলে গেল। আমি ব্যালকনি গিয়ে সিগারেট খেতে লাগলাম। রানা অধৈর্য হয়ে বসে ছিল কিন্তু কিছু বলতে

পারছিল না। আমি ওকে ভেতরে গিয়ে নীহারিকার সাথে গল্প করতে বললাম। কিন্তু তাও ও ইতস্তত করছিলাম। আমি ধমক লাগালাম, “তকে যেতে বলছি যা না, গিয়ে গল্প

কর আর চুমু খা।“ আমার সিগারেট খাওয়া হয়ে গেছিল। রানা আস্তে আস্তে ঘরে ঢুকল। আমি একটু দূরে দাঁড়িয়ে দেখতে থাকলাম নীহারিকা কি করে।

এটা সবার কাছে পরিস্কার ছিল যে নীহারিকাও অধীর আগ্রহে অপেক্ষা করছে। যেই রানা ঘরে ঢুকল ও দু হাত বাড়িয়ে কাছে যেতে বলল। রানা ২ মিনিট অপেক্ষা করে

কাছে গেল। দুজনে এমনভাবে জড়িয়ে শুয়ে থাকল যে দূর থেকে মনে হচ্ছিল একটা দুপিঠ ওয়ালা প্রাণী। রানা আর নীহারিকা চুমু খাচ্ছিল, ঠোঁটে ঠোঁটে, জিবে জিবে চুমু।

আমি আর একটু বাইরে দাঁড়িয়ে থাকলাম ওদেরকে একটু সময় দেবার জন্যে। তারপর আমি যখন ভেতরে গিয়ে নীহারিকার পিঠে হাত রাখলাম ও নেশার মত বলল এত দেরি

কেন। ওর আমাকে ছাড়া ভাল লাগছিল না। আমি মজা করে বললাম দিব্যি তো চুমু খাচ্ছিল কোনদিকে না দেখে। নীহারিকা বলল যে আমি ওকে চুমু খাবার স্বাধীনতা

দিয়েছি তাই ও রানা সাথে চুমু উপভোগ করছিল। নীহারিকার হাত রানার নুনুর ওপর ছিল। আমি কিছু বলতে গিয়েও বললাম না।

নীহারিকা তখনও একই ড্রেসএ ছিল। আমি আর রানা পায়জামা পড়ে ছিলাম। পায়জামার নীচে জাঙ্গিয়া ছিল, আমার একটু পা বড় জাঙ্গিয়া আর রানা ফ্রেঞ্চি পড়ে ছিল।

আমরা দু জনেই খালি গায়ে ছিলাম। রানা আরও কিছুক্ষন চুমু খাবার পর নীহারিকার দুদু দেখতে চাইল। কিন্তু আজ নীহারিকা নাইটি পড়ে ছিল। ব্লাউজ থেকে মাই বের করা

সোজা কিন্তু নাইটি থেকে শুধু মাই বের করা কঠিন। নীহারিকা ভাবছিল কি করবে। আমি ওকে উঠে বস্তে বললাম। উঠে বসলে আমি ওর মাথার ওপর দিয়ে নাইটি খুলে

দিলাম। আমি পায়জামা খুলে দিলাম আর রানা কেও খুলতে বললাম। তারপর আমি নীহারিকাকে আমার কোলে টেনে নিলাম। ব্রার ওপর দিয়ে দুই দুদু টিপতে থাকলাম।

নীহারিকা মুখ ঘুরিয়ে আমাকে চুমু খাচ্ছিল। রানা দাঁড়িয়ে দাঁড়িয়ে আমাদের দেখছিল। আমি ওকে কাছে ডাকলাম। ও বলল ও আমাদের ভালবাসা উপভোগ করছে। আরও

কিছক্ষন চুমু খাবার পড়ে আমি নীহারিকার ব্রা খুলে দিলাম আর রানা কে বললাম মাই দুটো দেখতে। আমি আমার হাত ওর পেটে রেখেছিলাম। রানা ওর সামনে বসে দু হাত

দিয়ে দুটো দুদু আস্তে করে ধরল যেন কাঁচের পুতুল ধরছে। তারপর এক বার একটু টেপে একটু চাপ দেয়, আবার পুরো হাত দিয়ে পুরো মাই টা ঘিরে নিতে চায়।

নীহারিকা বাঁ হাত দিয়ে আমার নুনু ধরেছিল জাঙ্গিয়ার ওপর দিয়ে। একটু পড়ে বলল ওপর দিয়ে ভাল লাগছে না। আমি জাঙ্গিয়া খুলে দিলে ও আমার নুনু ধরে নাড়াতে শুরু

করল। নীহারিকা রানা কে জিগ্যাসা করল আমার নুনু দেখে ওর খারাপ লাগছে না তো। রানা বলল খারাপ কেন লাগবে। নীহারিকা আমার কোল থেকে নেমে গিয়ে নুনুর

সামনের চামড়া টেনে নামায় আবার ওঠায়। একটু পড়ে আমার খাড়া নুনু আটা মাখার মত টিপতে থাকল। রানা একমনে নীহারিকার নুনু খেলা দেখছিল। নীহারিকা রানা কে

জিগ্যাসা করল যে ওর ছেলেদের নুনুও কি ভাল লাগে! আমি বললাম আমার ভাল লাগে, আমার মাই, গুদ, নুনু সব ভাল লাগে। সবাই হাসতে লাগলো। একটু পরে

নীহারিকা বলল ও ডান হাত দিয়ে কি করবে। আমি ওকে রানার নুনু নিয়ে খেলতে বললাম। নীহারিকা এইটার জন্যেই অপেক্ষা করছিল। সাথে সাথে ও রানা জাঙ্গিয়ার মধ্যে

হাত ধুকিয়ে দিল। একটু পড়ে রানা কে জাঙ্গিয়ে খুলতে বলল। রানাও কোন দেরি না করে জাঙ্গিয়া খুলে দিল। এবার নীহারিকা আমাদের দুজন কে ওর সামনে দাঁড়াতে বলল,

আর আমরা দাঁড়ালে ও দুই হাতে আমাদের দুটো নুনু ধরে একসাথে খিঁচতে লাগলো। তারপর খেঁচা বন্ধ করে দু হাতে দুটো নুনু নিয়ে নিজের গালের দুইপাশে ঘষতে থাকল।

আমি নীহারিকার প্যানটির পাস দিয়ে ওর গুদে আঙ্গুল ঢোকানর চেষ্টা করছিলাম। নীহারিকা বলল এভাবে ওর লাগছে। আমি বললাম প্যানটি খুলে দিতে। নীহারিকা বলে

ওর লজ্জা লাগছে। আমি বললাম রানা তখন আমাদের সেক্স জীবনের সঙ্গী ওর সামনে লজ্জা করে কি হবে। দু এক বার বলার পড়ে ও প্যানটি খুলে দিল। আমি নীহারিকাকে

বললাম ওর যখন খুশী যা খুশী করতে পারে রানার সাথে। ওর মুখ হাসিতে ভরে গেল যেন ১০০০ ওয়াট লের লাইট।

রানা বলল ও প্যানটি খুলবে কেননা ও কখন কোন মেয়ে ল্যাংটো দেখেনি বা করেনি। নীহারিকা তখন দু পা ছড়িয়ে শুয়ে ছিল। রানা ওর ওপর দিয়ে দুপাশে পা রেখে উঁচু

হয়ে বসল। দু আঙ্গুল পানটির ইলাস্টিকের মধ্যে ধুকিয়ে আস্তে আস্তে প্যানটি নামাতে থাকল। একটু প্যানটি নামে আর একটু করে গুদের বাল ফেখা যায়। যেই নীহারিকার

গুদ পুরো বেরিয়ে আসলো রানা প্যানটি খোলা থামিয়ে দিল। নীহারিকা গুদ কামান ছিল না কিন্তু বাল ছোটো করে ছাঁটা ছিল। গুদের পাপড়ি আর কুঁড়ি ভালই দেখা যাচ্ছিল।

রানা আর একটু সময় ধরে গুদ দেখে ওর প্যানটি পুরো নামিয়ে দিল। রানা ওর গুদের সামনে ঝুঁকে পড়ে একমন দিয়ে গুদ দেখতে লাগলো। প্রায় ৫ মিনিট গুদ টাকে চারপাশ

থেকে ভাল করে দেখার পড়ে আমাকে জিগ্যাসা করল ও ওর দেখা প্রথম গুদের বর্ণনা দিতে চায়। ও আরেকটু দেখে নিয়ে বলল “গুদ একটা সমদ্বিবাহু ত্রিভুজের মত দেখতে

যার শীর্ষবিন্দু থেকে ভুমি পর্যন্ত একটা লম্ব টানা আছে” (আশা করি সবার এইটুকু জ্যামিতি মনে আছে)।



আমি আর নীহারিকা দুজনেই হো হো করে হেসে উঠলাম। এবার রানা গুদের চারপাশ একটু একটু করে টিপে দেখতে লাগলো। তারপর গুদের চেরার দু পাশে ত্রিভুজের ভুমি

তে আঙ্গুল দিয়ে মেপে বলল দেখেছ এখানেও দেখা যাচ্ছে যে সমদ্বিবাহু ত্রিভুজের শীর্ষবিন্দু থেকে ভুমি পর্যন্ত একটা লম্ব ভুমি কে সমান দুই ভাগে সমান ভাবে ভাগ করে –

গুদের দুই পাশই এক মাপের। এবার আমি ওকে অল্প ধমকে বললাম ও তখন কি নিয়ে উত্তেজিত গুদ আর সেক্স নিয়ে না জ্যামিতি নিয়ে! রানা বলল ও গুদ নিয়ে বেশী

আগ্রহী কিন্তু ও সেক্স আর অঙ্কের মধ্যে মিল দেখছে।

আমি ওকে উঠতে বললাম। কিন্তু রানা করুন চোখে আমার দিকে তাকিয়ে থাকল। ওর মন কিছুতেই নতুন পাওয়া গুদ ছারতে চাইছিল না। আমি নীহারিকাকে জিগ্যাসা

করলাম ও কি চায়, তো ও বলল আমি যখন রানাকে এত কিছু দিয়েছি তখন ওকে আরেকটু সময় দেওয়া উচিত। আমি নীহারিকার চোখেও একটা নোতুন ছোঁওয়া উপভোগ

করার আর্তি দেখতে পেলাম। আমি ওদেরকে ওরা যা করছিল তাই করতে বললাম। আমি আর একটু দেখে বিছানা থেকে নীচে নামছি দেখে ওরা দুজনেই ভয় পেয়ে গেল আর

আমাকে যেতে নিষেধ করল। আমি বললাম যে আমি একটুও রাগ করিনি একটু সিগারেট খেতে যাচ্ছি। আর আমি বিশ্বাস করি যে ওরা লিমিট ছারিয়ে যাবে না আর রানা

নীহারিকাকে চুদবে না। রানা সাথে সাথে বলে উঠল যে ও কখনই ওর বৌদি কে চুদবে না। ও শুধু বাইরে থেকে খেলা করবে। আমি মনে মনে হাসলাম, একটা বাঘ বলছে ও

কখনও মাংস খাবে না !!

আমি বাইরে গিয়ে একটা বড় পেগ রাম বানিয়ে বসলাম। আমাদের ডাইনিং টেবিল থেকে বেডরুমের বিছানা দেখা যেত। আমি ল্যাংটো হয়ে বসে রাম খেতে খেতে ওদের

দেখতে থাকলাম। ওরা কোন দিকে তাকাচ্ছিল না। রানা ভুলেই গেছিল গুদের বাইরে কোন দুনিয়া আছে। ও ওর পাওয়া নোতুন খেলনা নিয়ে মেতে ছিল। আমি রানার মনের

ভাব বুঝতে পারছিলাম। ওর কাছে এটাই ছিল প্রথম সেক্স, ওর পাওয়া প্রথম গুদ, তাও আবার সম্পূর্ণ ফ্রী তে, আনন্দ তো হবেই। কিন্তু নীহারিকার এত আনন্দ আর

উত্তেজনার কারণ বুঝতে পারছিলাম না। আমি একটা সিগারেট জালিয়ে ওদের খেলা দেখতে থাকলাম। রানা তখন নীহারিকার গুদের ভেতর আঙ্গুল ধুকিয়ে নারাচারা করছে,

আবার জিব দিয়ে ওপর থেকে গুদের পাপড়ি চাটছে। আমি সিগারেট খেতে খেতে ভাবলাম যে নীহারিকা একটা পাতি বাঙালি বাড়িতে মানুষ, ও শিখে এসেছে বিয়ের পড়ে

স্বামির সাথে চোদাচুদি করতে হয়। ও ছোটো বেলা থেকেই জানত যে কোন না কোনদিন ওর স্বামি ওর সাথে এই সব নুনু নুনু খেলবে। আর তাই আমার সাথে সেক্স করলে ওর

মনে কোন পাপবোধ ছিল না। কিন্তু রানার সাথে সেক্স করা নিসিদ্ধ ফল খাওয়া। আর চুড়ি করা ফল বেশী মিষ্টি লাগবেই।

আমার এই আবিস্কারের পর খুব আনন্দ হচ্ছিল। আর্কিমিডিস ল্যাংটো বসে প্লবতা (byunancy) আবিস্কার করে ছিল আর আমি নীহারিকার আনন্দের কারণ

আবিস্কার করলাম। আর্কিমিডিস আবিস্কারের পর ল্যাংটো হয়েই রাস্তা দিয়ে দৌড় লাগিয়েছিল। কিন্তু আমি দৌড়াদৌড়ী না করে রানা আর নীহারিকার গুদ খেলা দেখতে

থাকলাম। নীহারিকা রানার নুনু নিয়ে খেলছিল। রানার নুনুও একদম খাড়া। রানা যেন একটা বাচ্চা ছেলে নোতুন খেলনা পেয়েছে! একবার মাই টেপে একবার নীহারিকার

পেটে হাত বোলায়, একবার গুদে আঙ্গুল ঢুকিয়ে ঘরাতে থাকে। নীহারিকাও এই বন্য খেলা খুব উপভোগ করছিল। আর ওদেরকে পুরো ল্যাংটো হয়ে ওই ভাবে খেতে দেখে

আমারও খুব ভাল লাগছিল। আদম আর ঈভ স্বর্গোদ্যানে ল্যাংটো হয়ে শুয়ে আছে। আমি বেড রুমে ফিরে এলাম।

আমি ওদের পাশে দাঁড়িয়ে আছি কিন্তু ওদের কোন ভ্রুক্ষেপ নেই, আমাকে দেখতেই পায়নি। আমি গলা খাঁকারি দিতেই রানা নীহারিকাকে ছেড়ে উঠে দাঁড়াল আর আমাকে

জড়িয়ে ধরে ধন্যবাদ জানাতে লাগলো। আমার নুনু আর ওর নুনু প্রায় কোলাকুলি করছিল। নীহারিকা এগিয়ে এসে দু হাতে দুটো নুনু পাশাপাশি ধরে দেখতে থাকল আর

বলল দুটো নুনুই একিরকম দেখতে। আমিও দেখলাম রানার নুনু একদম আমারটার মত লম্বা (মানে ছোটো) আর মোটা। আমি নীহারিকাকে জিগ্যাসা করলাম ও কি আর

আমাকে ভালবাসবে ? ও বলল ও রানা কে ভালবাসে বন্ধু হিসাবে, এটা প্রেম নয়। বন্ধুত্ব আর সেক্স একসাথে। কিন্তু ওর প্রেম শুধু আমার সাথে। ও আমাকে ছাড়া জীবন

কোনদিন ভাবতেই পারবে না। আমি জিগ্যসা করলাম তবে আমি কি চুদতে পারি। নীহারিকা কিছু না বলে আমার নুনুর মাথা জিব দিয়ে চাটতে থাকল। আমি ওকে বললাম

চুষতে। নীহারিকা আমার নুনু ওর মুখের মধ্যে নিয়ে একটু চুসেই ছেড়ে দিল। নুনু চোষা ওর কোন দিনই প্রিয় ছিল না। ও আমার নুনু মুখ থেকে বের করে আমাকে আমার

কাজ করতে বলল। আমি নীহারিকার দু পা আরেকটু ফাঁক করে ওর মাঝখানে হাঁটু গেড়ে বসলাম, নিচু হয়ে মুখ একদম ওর গুদের কাছে কিয়ে গেলাম, দুই আঙ্গুল দিয়ে

গুদের পাপড়ি দু পাশে সরিয়ে মাঝখানের ফাঁকে জিব ঢুকিয়ে খেতে লাগলাম। আমার জিব গুদের যতটা ভেতরে যেতে পারে ততটা ঢুকিয়ে দিয়েছিলাম। রানা অবাক হয়ে

দেখছিল, আর জিগ্যাসা করল এইভাবে গুদ খেতে ভাল লাগে কিনা। আমি বললাম আমার ভাল লাগে আর ও পড়ে খেয়ে দেখতেই পারে ভাল লাগে কি না। রানা বলল ও ব্লু

ফিল্মে গুদ খেতে দেখেছে কিন্তু কোনদিন ভাবেনি সত্যি সত্যি কেউ গুদ খাবে! আমি আবার গুদ খেতে থাকলাম। প্রায় দশ মিনিট গুদ খাওয়া আর চাটার পর হটাত নীহারিকার

শরীর শক্ত হয়ে গেল। ও কাত হয়ে শুয়ে পুরো শরীরটা ধনুকের মত বাঁকিয়ে আবার সোজা করে লাফাচ্ছিল। রানা ঘাবড়ে গিয়ে ওর বউদির কি হল জানতে চাইল। আমি ওকে

আশ্বস্ত করে বললাম কোন ভয় নেই এটা নীহারিকার ক্লাইমাক্স হচ্ছে। প্রায় দু মিনিট ছটফট করার পড়ে নীহারিকা দুই পা ছড়িয়ে শবাসনে শুয়ে থাকল। ওর মুখে নানা রকম

ভাব খেলে বেরাচ্ছিল। ও জোরে চিৎকার করতে চাইছিল কিন্তু মেয়ে উঠে যাবে এই ভয়ে চেঁচাতে পারছিল না। আমি ওর পাশে বসে ওর দুদু তে হাত বুলিয়ে দিতে থাকলাম

আর ও আমার নুনু নিয়ে নিজের গালের পাশে ঘষতে থাকল। রানা নির্বাক হয়ে দেখছিল। আমি রানাকে জিগ্যাসা করলাম যে ওর কেমন লাগলো। ও বলল ভীষণ ভাল

লাগলো (আমি চ্যালেঞ্জ করতে পারি, যে যে এই গল্প পড়ছে তাদের সবারই এই ক্লাইমাক্স দেখতে ভাল লাগত) রানা বলতে থাকল যে ও কোন ব্লু ফিল্মেও এইরকম ক্লাইমাক্স

দেখেনি। আমি ওকে বললাম ব্লু ফিল্মের ক্লাইমাক্স স্বাভবিক নয়, অভিনয় করা আর এইটা সত্যি কারের ক্লাইমাক্স, অন্ন্যরকম তো হবেই আর প্রত্যেক টা মেয়ের এটা আলাদা

হয়। নীহারিকা আমার নুনু হাতে নিয়ে বলল এবার এটা কে শান্ত করো।

আমি আবার নীহারিকার দু পায়ের মাঝে বসলাম। আমার খাড়া নুনু ওর গুদের মুখে নিয়ে গেলাম। নুনু দিয়ে গুদের পাপড়ি ছুইয়ে ঘষতে লাগলাম। নীহারিকা চেঁচিয়ে উঠল

তাড়াতাড়ি ঢোকাও না ! রানা আমাকে “একটু দাঁড়াও” বলে দৌড়ে বেরিয়ে গেল আর ৩০ সেকেন্ড পড়ে একটা টর্চ হাতে ফিরে এল আর বলল ও ভাল করে দেখতে চায়

যে একটা নুনু কি করে গুদের মধ্যে ঢোকে। নীহারিকা চোখ বন্ধ করে শুয়ে ছিল আর ও এটা দেখেনি। আমি এবার আস্তে আস্তে আমার শক্ত নুনু ওর গুদের ভেতরে ঢোকাতে

শুরু করলাম। একবার পুরো ভেতরে ঢুকে গেলে ১ মিনিট থেমে থাকলাম আর তারপর আস্তে আস্তে পাম্প করতে থাকলাম। রানা চারপাশে টর্চ জ্বালিয়ে দেখতে থাকল আমার

নুনু কি করছে। এরপর প্রায় ১০ মিনিট আমি জোরে জোরে চোদার পড়ে আমার মাল ফেলে দিলাম। আমি উঠতেই রানা দিয়ে ওর গুদ এর সামনে বসে পড়ল আর টর্চ

জ্বালিয়ে গুদ এর ভেতর দেখতে লাগলো। নীহারিকা চোখ খুলে রানাকে দেখে জিগ্যাসা করল ও কি করছে। আমি বললাম রানা রিসার্চ করছে আর রিসার্চের বিষয় হল

“চোদার আগে ও পড়ে গুদের রূপ।” এর মধ্যে রানা উঠে পড়ে বাথরুমে দৌড়ল। নীহারিকা চেঁচিয়ে বলল ওর সামনে মাল ফেলতে কিন্তু রানা লজ্জা পেয়ে গেল। নীহারিকা

আরও কিছু বলতে চাইছিল কিন্তু আমি থামিয়ে দিলাম।

আমি আরে রানা দুজনেই মাল ফেলেছিলাম কন্তু আমাদের নুনু শান্ত হয়নি। সে দুটো মনের আনন্দে দাঁড়িয়ে ছিল, আরও গুদের আশায়। রানা বলল ও যেরকম চোদাচুদি

দেখল তাতে ওর নুনু পরের সাত দিন শান্ত হবে না। তারপর আমরা নীহারিকার দুই পাশে শুয়ে পড়লাম। নীহারিকা দু হাত দিয়ে দুই নুনু ধরে ঘুমাতে গেল।
হটাত রানা উঠে বলল “এরপর কি?”

Welcomeback
Like Reply
#6
এরপর কি ?
পরদিন সকালে উঠে নীহারিকা প্রথমেই জিগ্যাসা করল, কাল যা রানা জিগ্যাসা করেছিল, “এরপর কি?” আমি জিগ্যাসা করলাম ও কি চায়? নীহারিকা বলল ও নিজেও ঠিক বুঝতে পারছে না। ও আরও বুঝতে পারছিল না ভবিস্যতে কি হবে! আমি জিগ্যাসা করলাম এই ভাবে সেক্স ও পছন্দ করছে কি না। ও বলল নিশ্চয়ই ও উপভোগ করছে। ও বলতে থাকল ও যখন ক্লাস ৭ বা ৮ এ পরত তখন জেনেছিল সেক্স কি, কিন্তু কোনদিন কিছু করেনি। পড়ে বন্ধুদের কাছে জেনে ছিল বিয়ের পর স্বামী আর স্ত্রী কি করে। তাই ওর একটা আইডিয়া ছিল আমার সাথে সেক্স কেমন হতে পারে বা কিরকম মজা পেটে পারে। কিন্তু আমাদের তিন জনের একসাথে সেক্স ও কখনও স্বপ্নেও ভাবেনি। ও কার কাছে কখনও শোনেওনি এটা কিরকম হতে পারে। তাই এই তিন জনের সেক্স ও খুব উপভোগ করছে আর কিছু তে মনে হয় এইরকম বন্য লজ্জাহীন সেক্সের মজা হতে পারেনা! তখনও পর্যন্ত রানা নীহারিকাকে চোদেনি। আমি নীহারিকাকে জিগ্যাসা করলাম ও কি রানা কে চুদতে চায়, ও বলল আমি রাজী হলে ও রানা কে চুদবে।

এর মধ্যে রানাও উঠে পড়ল। সকালের উদ্বোধনী চুমু খেয়ে আমরা দিন শুরু করলাম। নিয়মমতো অফিস গেলাম, কাজ করলাম, সন্ধ্যাবেলা বাড়ি ফিরলাম, মেয়ের সাথে খেলা করলাম, ডিনার করলাম আর মেয়ে ঘুমিয়ে পড়ার পড়ে আমাদের তৃতীয় রাত্রি শুরু করলাম। আমি আর রানা দুজনেই পায়জাম পড়ে ছিলাম, তখনও হাফপ্যান্ট পড়া অতো চালু হয়নি। আমি রানা কে বললাম পায়জামার নীচে থেকে জাঙ্গিয়া খুলে ফেলতে আর আমিও জাঙ্গিয়া খুলে সুধু পায়জামা পড়ে নীহারিকার কাছে গেলাম। নীহারিকা নাইটি, ব্রা, ব্লাউজ পড়ে ছিল। প্রথমেই আমি ওর নাইটি খুলে দিলাম। ওকে বিকিনির মত ড্রেসে আরও সেক্সি দেখাচ্ছিল। রানা ওকে চুমু খেতে লাগলো আর আমি ওর দুদু টিপতে শুরু করলাম। একটু পড়ে নীহারিকা বলল সেদিন রানার নুনু এত বেশী খোঁচাচ্ছে কেন। আমি ওকে বললাম নিজেই চেক করতে। নীহারিকা রানার নুনু তে হাত দিয়েই বুঝল পাতলা পায়জামার নীচে কিছু পড়া নেই। আমি বললাম মাদের সব খুলতেই হবে তাই কম জিনিস পরেছি, যাতে তাড়াতাড়ি খোলা যায়। নীহারিকা রানার পায়জামার মধ্যে হাত ঢুকিয়ে ওর নুনু নিয়ে খেলতে লাগলো।

একটু পরেই নীহারিকা রানার পায়জামা খুলে ওকে পুরো ল্যাংটো করে দিল আর আমিও পায়জামা খুলে ল্যাংটো হয়ে গেলাম। আমি নীহারিকাকে বললাম ও কেন ল্যাংটো হচ্ছে না। ও বলল যদি আমরা ওকে ল্যাংটো দেখতে চাই তবে সেটা আমাদেরই করতে হবে। সাথে সাথে আমি ওর ব্রা খুলে দিলাম আর রানা ওর প্যানটি খুলে দিল (প্যানটি খোলা রানার প্রিয় কাজ)।

আমরা তিনজনে একসাথে জড়িয়ে ধরলাম। প্রত্যেকের শরীর অন্য দুজনের শরীরের সাথে লেগে ছিল। ৫ মিনিট অইভাবে থাকার পর আমি হটাত রানাকে জিগ্যাসা করলাম যে আমি যদি ওর নুনু ধরি তবে ও কিছু মনে করবে কি না। ও বলল ও কিছু মনে করবে না কিন্তু একজন সেক্সি বৌ নিয়ে খুশী থাকা সত্তেও আরেকটা নুনু কেন ধরতে চাইবে! আমি বললাম অনেক লোকেই গুদ এর সাথে সাথে নুনুও পছন্দ করে আর অনেক মেয়ে গুদ পছন্দ করে। ওরা দুজনেই বলল ওরা গে আর লেসবিয়ান সম্পর্কে জানে। আমি বললাম আমি গে নই কিন্তু আমি বাইসেক্সুয়াল। আমার গুদ চুদতে আর নুনু চুষতে দুটোই ভাল লাগে।
আমি রানা আর নীহারিকাকে এনজয় করতে বলে বাইরে গিয়ে বসলাম। পরেরদিন রবিবার, সকালে তাড়াতাড়ি ওঠা নেই। রাতে যতক্ষণ খুশী সেক্স করা যাবে। আমি একটা বড় পেগ তেতো ওয়াইন (Bitter wine – আমার প্রিয়) নিয়ে সিগারেট জ্বালিয়ে বসলাম। সেদিন ওরা রানার ঘরে ছিল। ঘরের পর্দা ওপরে ভাঁজ করে ওঠান, ঘরে জোরালো আলো জ্বলছিল। আমি ওয়াইন এর সাথে Live Sex show উপভোগ করতে থাকলাম। ওরা দুজনে দুজনের শরীর নিয়ে পরীক্ষা নিরীক্ষা করতে থাকল। রানা খুব তাড়াতাড়ি গুদ চাতা শিখে গেল, আর নীহারিকার গুদ চেটে চুষে মজা নিতে থাকল। নীহারিকাও মনের আনন্দে রানার নুনু আর পাছা নিয়ে খেলতে থাকল। ৩০ মিনিট আমি বাইরে থাকলাম, তারপর আস্তে আস্তে ভেতরে গেলাম। নীহারিকা রানা নুনু পাম্প করছিল। আমি নীহারিকাকে সরতে বলে রানার সামনে বসলাম। আমি রানার নুনু বাঁ হাতে আর বিচি দুটো ডান হাতে নিলাম। নুনু পাম্প করতে থাকলাম আর বিচি দুটো হাতের মধ্যে রোল করতে থাকলাম। রানা আর নীহারিকা দুজনেই ভাল ভাবে দেখছিল আমি কি করি। তারপর আমি একটু ঝুঁকে পড়ে রানার লোহার মত শক্ত নুনুটা মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলাম। রানা চিৎকার করে উঠল, নীহারিকা সাথে সাথে ওর মুখ চেপে ধরল। প্রতিবেশীরা কি ভাববে ? আমি জোরে জোরে ওর নুনু চুসছি আর নীহারিকা ওর ছেলে-দুদুর বোঁটা চুসছে। নীহারিকার হাত রানার পাছার ওপর। রানা উত্তেজনার শিখরে। দশ মিনিট চোষার পড়ে বুঝতে পারলাম ওর হয়ে এসেছে। আমি মুখ থেকে ওর নুনু বের করে জোরে জোরে খিঁচতে লাগলাম। ওর নুনু আকাশের দিকে মুখ করা। ১ মিনিট পরেই রানা ওর প্রথম মাল ফেলল। প্রথম শটের মাল প্রায় সিলিং ফ্যান পর্যন্ত গেছিল, তারপরেই আরও দশ বারো বার ওর নুনু মাল উথলে দিল। সব মাল ওর পেটে পরেছিল – প্রায় এক কাপ শুক্র জেলী। রানার নুনু একদম কাদার মত নরম আর রানা চোখ বন্ধ করে আরাম নিচ্ছে। রানা কোন কথা বলতে পারছিল না। ৫ মিনিট পরে ও বলল ওঃ! কি ভীষণ অভিগ্যতা! আরও বলল ও কখনও ভাবতেই পারেনি এক্ত ছেলে ওকে অতো আনন্দ দিতে পারবে। আমি বললাম শুধু আমি না আমার সাথে নীহারিকাও ছিল। নীহারিকা ওকে বাথরুমে গিয়ে পরিস্কার হয়ে আসতে বলল। আর রানা অনিচ্ছা সত্তেও উঠে গেল।

নীহারিকা আমার বকে হাত বুলতে লাগলো। আমি জিগ্যাসা করলাম ওর কেমন লাগলো। ও বলল ও কখনও ভাবতেই পারেনি আমি একটা নুনু নিয়ে এইভাবে খেলতে পারি। আমরা দুজন দুজনকে জড়িয়ে ধরে ১০ মিনিট শুয়ে থাকলাম। রানা ধুয়ে মুছে ওর একদম শান্ত আর ঘুমন্ত নুনু নিয়ে ফিরে আসলো।



নীহারিকা আমাকে ছেড়ে রানাকে নিয়ে পড়ল। ও বলল ও রানার নরম নুনু দেখতে চায়। এতদিন পর্যন্ত ও শুধু রানার শক্ত নুনুই দেখেছে। ও রানা নুনু হাতে নিয়ে একটু খেলে বলল দাঁড়ালে আমাদের দুজনের নুনু একই মাপের কিন্তু শান্ত অবস্থায় রানা নুনু আমার থেকে বড়। কিন্তু ২ মিনিটের মধ্যেই রানার নুনু আবার জেগে উঠল। নীহারিকা তবুও রানার নুনু ছাড়ল না, খেলতেই থাকল। আমাকে জিগ্যাসা করল কবে থেকে আমি অন্য ছেলেদের নুনু নিয়ে খেলা শুরু করেছি। আমি বললাম আগে আমার কয়েকবার এইরকম ছেলে ছেলে সেক্স করার সুযোগ হয়েছে। এটা শুরু হয়েছিল আমার এক দূরসম্পর্কের কাকার সাথে। ওই কাকা আসলেই আমার বিছানায় আমার সাথে ঘুমাত। আর আমাদের একে অন্যের নুনু নিয়ে খেলা অভ্যেস হয়ে ছিল। ওই কাকা যখনই আসত আমরা রাত্রি বেলা গে সেক্স করতাম। ওই কাকুই আমাকে নুনু খাওয়া শিখিয়েছিল। আর সেদিন রানার নুনু অতো কাছে দেখে আবার নুনু খাবার ইচ্ছা হয়েছিল। আমি রানা কে জিগ্যাসা করলাম ও কি আমার নুনু খাবে। রানা বলল ও খেতে পারবে না কিন্তু আমার নুনু হাতে নিয়ে খেলতে পারে।

তারপর রানা আমার নুনু হাতে নিয়ে খেলতে লাগলো আর আসতে আসতে খিঁচতে লাগলো। নীহারিকা আমার ছেলে-দুদুর বোঁটা নিয়ে খেলছিল। ৫ মিনিট পর রানা বলল ওর হাত ব্যাথা হয়ে গেছে। এবার আমি বললাম আমাদের নীহারিকাকে কিছু সুখ দেওয়া উচিত। এই বলে আমি নীহারিকার দুদু চুষতে আর টিপতে শুরু করলাম আর রানা ওর প্রিয় মাংসের গর্তে জিব ঢুকিয়ে দিল। ও নীহারিকাকে প্রায় জিব দিয়ে চুদছিল। প্রায় ২০ মিনিট আমরা নীহারিকাকে নিয়ে খেলা করলাম। নীহারিকা চুপচাপ আনন্দ নিচ্ছিল। আবার রানা নুনু ধরে দেখি ওটা লোহার মত শক্ত। আমি ওকে একটু সরতে বললাম আরও বললাম, “আমার চোদার সময় হল, গুদ দাও আমায়।” নীহারিকা চোদার জন্য দরকারের থেকেও বেশী রেডি ছিল। কিন্তু তখন ওর সেফ পিরিয়ড ছিল না আর আমার কনডম দিয়ে চুদতে ভাল লাগেনা। তাই জানতাম আমকে মাল বাইরেই ফেলতে হবে। এবার আসতে আসতে আমার একচক্ষু দৈত্য কে নীহারিকার গুদে ঢোকাতে শুরু করলাম। নীহারিকা ওর দু পা যত সম্ভব ছড়িয়ে রেখেছিল। একটু পরে ও বলতে লাগলো এত আস্তে আস্তে চুদছি কেন। আমি ওকে উলটে দিয়ে ডগি স্টাইলে চুদতে থাকলাম। ৫ মিনিট জোরে জোরে থাপ দেবার পরে নুনু বের করে ওর পাছার ওপর টিপ করে খিঁচতে থাকলাম। বেশী পারলাম না, ২ মিনিট খেঁচার পরই আমার বীর্য পরে গেল – নীহারিকার পাছার ওপর।

২ মিনিট বিশ্রাম নিয়ে আমি টাওয়েল দিয়ে নীহারিকার পাছা মুছে দিলাম আর বাথরুমে গিয়ে নুনু ধুয়ে এলাম। ফিরে এসে দেখি নীহারিকা আবার রানার নুনু নিয়ে খেলছে। এতক্ষন সেক্স সেক্স খেলার পরেও নীহারিকা আর রানার এনারজি শেষ হয়নি।
আমি রানা কে জিগ্যাসা করলাম ও কি নীহারিকাকে চুদতে চায় !

রানার প্রথম চোদন –
আমি রানা কে জিগ্যাসা করলাম ও কি নীহারিকাকে চুদতে চায়। ও কিছু বলে না শুধু নীরবে নীহারিকার দিকে তাকিয়ে থাকে। আমি আবার জিগ্যাসা করলাম, কিন্তু তাও ও চুপ। তখন আমি নীহারিকাকে জিগ্যাসা করলাম ও কি চায় রানা ওকে চুদুক। নীহারিকা বলল ও আমার থেকে অনেক কিছু পেয়ে গেছে। আমি আশাতীত ভাবে উদার আর ওকে সব আনন্দ পেতে দিয়েছি। ও আমার কাছ আরও বেশী কি করে চাইবে। আমি ওকে বললাম তখনকার মত আমার কথা ভুলে যেতে আর ভাবতে ওর মন আর শরীর কি চাইছে। নীহারিকা একটু ভাবলো আর বলল ওর মন চাইছে ওর ভেতর নোতুন কিছু যাক। আরেকটা নোতুন শরীর ওর ভেতরে ওর ভালই লাগবে। তারও ওপর নোতুন শরীরটা যখন রানার তখন ও আর বেশী উপভোগ করবে। আমি নীহারিকাকে মনে করিয়ে দিলাম আমি আমাদের বিয়ের পরে দ্বিতীয় রাতে ওকে বলেছিলাম ওর যা ভাল লাগবে আমার ক্ষমতায় থাকলে সবসময় দেব। আর রানার নুনু তো হাতের কাছে, ওকে একবার বললে দশবার চুদবে।

আমি রানার থুতনি নারিয়ে বললাম, “রানা বাপ আমার এবার তোমার নুনু বাবাজীবন কে জাগাও, ওর প্রথম গুদে যাবার সময় হয়েছে, এবার যাও তোমার কুমারত্ব বিসর্জন দাও নীহারিকার গুদে।“ আমি ওদেরকে একটু সময় দিতে বাইরে গেলাম সিগারেট খেতে। ফিরে এসে রানার হাতে একটা “কামসুত্র” ধরিয়ে দিলাম পড়ে নিয়ে চোদা শুরু কর। ওকে দেখিয়ে দিলাম কি ভাবে কনডম পড়ে। ও অপটু হাতে কনডম পড়ে নীহারিকার গুদে ঢোকানর চেষ্টা করতে লাগলো। নীহারিকা বলল ওকে একটু দেখিয়ে দাও ফুটো টা কোথায়। আনি বললাম দাঁড়ারে তোর দাদা তোর নুনু ধরে নিজের বউএর গুদে ঢুকিয়ে দিচ্ছি। এই বলে আমি ওর নুনু ধরে জায়গামত ঢুকিয়ে দিলাম আর বললাম এবার চোদো। রানার নুনু একদম ফস করে ঢুকে গেল। রানার আর কোন গাইড এর দরকার হল না। ধপাধপ চুদতে লাগলো। ১০ মিনিট চোদার পরেই নীহারিকা ওর দ্বিতীয় ক্লাইমাক্স পেয়ে গেল। রানা না বুঝে ননস্টপ চুদতেই থাকল। নীহারিকা যত চেঁচায় ও তাত চোদে। রানা আরও ৫-৬ মিনিট চুদে কনডম এর মধ্যে মাল ফেলল। এই প্রথমবার আমি নীহারিকাকে ভাল করে ক্লাইমাক্স পেতে দেখলাম। আমাদের চোদার সময় কাজের দিকে মন থাকে, মুখের অভিব্যক্তির দিকে নয়। ২ মিনিট বিশ্রাম করে সবাই নিজের নিজের নুনু আর গুদ ধুয়ে এসে শুয়ে পড়লাম।

পরেরদিন রবিবার, সারাদিন কি করবো প্লান করে নিয়েছি।
Like Reply
#7
রবিবারের মজা –
আমরা সকাল ৮ টায় উঠলাম। চা জলখাবারের পরে আমাদের মেয়ে পাশের নীলা বউদির ঘরে খেলতে গেল। প্রত্যেক রবিবার আমাদের মেয়ের নীলা বউদির ঘরে গিয়ে খেলা বাঁধা। আর ও কমকরে ১ টার আগে ফিরবে না। দরজা বন্ধ করেই আমি ল্যাংটো হয়ে গেলাম। রানা আর নীহারিকা হাঁ করে দেখছে। আমি ওদেরকেও ল্যাংটো হতে বললাম, আরও বললাম দেখে যেতে আমার কি প্লান ছিল রবিবারের জন্যে। আমার অফিস ব্যাগ থেকে ৩ তে ভিডিও ক্যাসেট বের করলাম। নীহারিকা জিগ্যাসা করল কি সিনেমা। আমি কিছু না বলে একটা ক্যাসেট চালিয়ে দিলাম। একটু পরেই টিভিতে একটা ল্যাংটো মেয়ের দুটো বড় বড় মাই দেখা গেল। আমি বললাম আমরা সারাদিন ল্যাংটো হয়ে ব্লু ফিল্ম দেখব। রানা আর নীহারিকা দুজনেই খুব উত্তেজিত – এরপর কিরকম সেক্স হবে সেটা ভেবে। ভিডিও তে একটা চোদাচুদি একটা মেয়ে আর দুটো ছেলের, শেষ হতেই নীহারিকা রান্না করতে গেল। রান্না করার সময়ও ও পুরো ল্যাংটো ছিল। যখন ও এদিক ওদিক যাচ্ছিল ওর মাই আর পাছার দুলুনি দেখে আমাদের দুজনের নুনু একেবারে তুঙ্গে। নীহারিকা তাড়াতাড়ি রান্না শেষ করে নিল। তারপর আমাদের দুজনের মাঝে বসে ব্লু ফিল্ম উপভোগ করতে থাকল। দুটো ল্যাংটো ছেলের মাঝে একটা ল্যাংটো মেয়ে – দুটো খাড়া নুনুর মাঝে একটা গুদ। ভাবা যায় না কিরকম উত্তেজিত হয়েছিলাম আমরা সবাই। নীহারিকা স্বাভাবিক ভাবেই আমাদের নুনু নিয়ে আর আমরা ওর মাই আর গুদ নিয়ে খেলছিলাম।

হটাত কলিং বেল বেজে উঠল। আমি আর রানা তাড়াতাড়ি পায়জামা (জাঙ্গিয়া ছাড়া) পড়ে নিলাম। নীহারিকা শুধু ওর একটা পাতলা নাইটি পড়ে নিল। ওর নাইটির নীচে দুদু আর দুদুর বোঁটা পরিস্কার দেখা যাচ্ছিল। নীহারিকা আই হোল দিয়ে দেখে বলল “নীলা বৌদি”।

আমি ভিডিও বন্ধ করে দিলাম আর পেপার পড়তে শুরু করলাম। দরজা খুলতেই নীলা দৌড়ে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিল। নীহারিকা জিগ্যাসা করল কি হয়েছে। বৌদি বলল কিছু না শুধু একটু গল্প করতে এসেছে। এখানে নীলা বউদিকে নিয়ে কিছু বলি। এই বউদির বর, আমাদের সেন দা প্রায়ই বাড়ি থাকে না। বড় পোস্টে কাজ করে আর বাইরে বাইরে ট্যুর করে। বৌদি সেক্সি ফিগার, হাতকাটা ব্লাউজ পড়ে একাই প্রায় থাকে আর সময় পেলেই আমার সাথে গল্প করতে চলে আসে। আমরা বউদির সাথে খোলখুলি গল্প করি কিন্তু অশালীন শব্দ ব্যবহার না করে। আমাদের ইয়ার্কির লিমিট ছিল “কাল দাদা কেমন দিল” এই পর্যন্ত।

বৌদি নীহারিকাকে এক দিকে ডেকে নিয়ে গিয়ে ফিসফিস করে কি ব্যাপার জানতে চাইল। আমাদের হাত থেকে খবরের কাগজ নেমে গিয়েছিল আর পাজামার মধ্যে আমাদের খাড়া নুনু পরিস্কার বোঝা যাচ্ছিল। বৌদি আমাদের দেখিয়ে আর নীহারিকার দুদুর দিকে আঙ্গুল দেখিয়ে বলল এগুলোর মানে কি। নীহারিকা তাও চুপ। বৌদি আমাকে কাছে ডাকল, আমি দাঁড়াতেই আমার খাড়া নুনু আরও পরিস্কার হয়ে গেল। আমি বুঝতে পারলাম বউদিরও কিছু ধান্ধা আছে। তাই আমি নুনু লোকানোর চেষ্টা না করে নুনু দোলাতে দোলাতে বউদির কাছে গেলাম। বৌদি জিগ্যাসা করল কি ব্যাপার সবাই এত সেক্সি কেন। আমি বললাম সত্যি উত্তর দিলে বৌদি হজম করতে পারবে না। বৌদি বলল আমরা সবাই প্রাপ্ত বয়স্ক আর ঘনিষ্ঠ বন্ধু। আমাদের সব কথা বলতে কোন অসুবিধা হওয়া উছিত না। আমি জিগ্যাসা করলাম বৌদি কি সন্দেহ করছে। বৌদি হাসতে থাকল আর কিছু বলল না। আমি বউদির হাত ধরে সোফা তে বসিয়ে দিয়ে ভিডিও চালিয়ে দিলাম। সাথে সাথে দুটো মেয়ে আর একটা ছেলের চোদার ছবি ভেসে উঠল। আমি জানতাম বৌদি ব্লু ফিল্ম দেখতে ভালবাসে কিন্তু কখনও আমাদের সাথে দেখত না।

বৌদি উঠে গেল না, আমাদের সাথে বসে দেখতে শুরু করল। আমি আর রানাও আমাদের খাড়া নুনু লোকানোর কোন চেষ্টা করলাম না। বৌদি নীহারিকাকে জিগ্যসা করল ও কি আমাদের দুজনের অবস্থা দেখেছে। নীহারিকা বলল ওর আমাদের ওটা দেখে দেখে অভ্যেস হয়ে গেছে। বৌদি আবার জিগ্যাসা করল নীহারিকা এই জামা পড়ে রানার সামনে কেন। নীহারিকা বউদিকে রান্নাঘরে দেতে নিয়ে গেল। ১০ মিনিট পড়ে বৌদি বেশ খুশী খুশী মুখ নিয়ে পুলকিত ভাবে ফিরে এসে আমার গা ঘেঁষে বসল। আমার কানে কানে বলল যে সব কিছু জেনে গেছে। আমি বৌদির মতামত জিগ্যসা করলাম। বৌদি বলল যদি আমরা যা করছি সেটা আমাদের ভাল লাগে তাতে বৌদির কোন আপত্তি নেই। আরও বলল সেনদাদা যদি আমার মত উদার হত তবে বৌদির জীবন অন্য রকম হত (পরে বুজেছিলাম সেন দাদা আমার থেকেও বেশী উদার)।

আমি জিগ্যাসা করলাম বৌদি কি মিস করছে। বৌদি আমার গা ঘেঁষে বসেছিল ফলে ওর মাই আমার হাতে চাপ দিচ্ছিল। বৌদি আমার পায়জামার ওপর থেকে আমার নুনু টা একটু চটকে দিয়ে বলল পড়ে এটাকে ভাল করে দেখতে হবে। তারপর বৌদি উঠে পড়ে বলল যে দাদা বাড়িতে তাই তাড়াতাড়ি যেতে হবে। দরজার কাছে পৌঁছে পেছন ঘুরে বলল আমাদের মেয়ে বৌদির ঘরেই থাক, বৌদি চান করিয়ে খাইয়ে ঘুম পারিয়ে দেবে। আমরা সন্ধ্যে পর্যন্ত যা ইচ্ছা করতে পারি।

দরজা বন্ধ হতেই আমরা সবাই আবার ল্যাংটো হয়ে গেলাম। রানা বলল ও একবার চুদতে চায়। আমি ওকে একটু থামতে বললাম। ভিডিও টা শেষ হতেই আমি ওটা বন্ধ করে দিলাম আর বাথরুমে গিয়ে ওদেরকেও ডাকলাম। ওদের বললাম আমরা একসাথে চান করবো। সবাই ল্যাংটোই ছিলাম তাই সোজা চান করতে লেগে গেলাম। শাওয়ার জোড়ে চালিয়ে তিনজন একসাথে জড়িয়ে ভিজতে থাকলাম। আমি রানা গায়ে আর নুনু তে সাবান দিলাম। রানা নীহারিকার দুদুতে ভাল ভাবে সাবানের ফেনা বানাল। সাবানের ফেনা দিয়ে ওর গুদ একবার পুরো ঢেকে দেয় তারপর জল দিয়ে ধুয়ে দেয়। বার বার এই করতে থাকল। নীহারিকা আমার বুকে আর নুনুতে সাবান লাগাচ্ছিল। তারপর নীহারিকা নিচু হয়ে রানার নুনুতে আর পায়ে সাবান লাগাচ্ছিল আর ও নিচু হবার ফলে ওর পাছা আমার দিকে উঁচু হয়ে ছিল। আমি আমার শক্ত নুনু কোন কিছু না বলে সোজা নীহারিকার গুদে এক ধাক্কায় ঢুকিয়ে দিলাম। নীহারিকা একটু চমকে উঠল কিন্তু কিছু বলল না, চোদা উপভোগ করতে থাকল। আমি চুদছি কিন্তু নীহারিকা রানার নুনু ধুয়ে দিয়ে ওটা মুখের মধ্যে নিয়ে চুষতে থাকল। আমি নীহারিকাকে জিগ্যাসা করলাম একসাথে চোদা আর চুষতে কেমন লাগছে। ও কোন উত্তর দিতে পারল না কেননা ওর মুখে একটা নুনু ছিল। কিন্তু মাথা নেরে বঝাতে চাইল ভালই লাগছে। একটু পড়ে রানা আমার সাথে জায়গা বদলাতে চাইল। আমি নুনু বের করে নিলাম আর রানা তাড়াতাড়ি ওর নুনু পেছন থেকে ঢুকিয়ে দিল। তারপরেই চেঁচিয়ে উঠল। আমরা জিগ্যাসা করলাম কি হল! রানা বলল এই প্রথম ও নুনু কোন কভার ছাড়া গুদের মধ্যে ডাইরেক্ট ঢোকাল। নুনুর ওপর গুদের গরম ছোঁয়া - এই অনুভুতি পৃথিবীর আর সব আনন্দের থেকে ভাল। নীহারিকা আমার নুনু ধুয়ে চুষতে থাকল। রানা মিনিট দশেক চোদার পরে ওকে গুদের মধ্যে মাল ফেলতে নিষেধ করলাম। মন খারাপ করে রানা নুনু বের করে নিল। তারপর নীহারিকা আমাদের দুজনের নুনু দুই হাতে নিয়ে একসাথে পাম্প করতে থাকল। ও সব কিছু ভুলে গিয়েছিল, ভুলে গিয়েছিল দুনিয়ায় নুনু ছাড়া আর কিছু আছে। একটু পড়ে আমি নীহারিকার হাত থেকে নুনু ছাড়িয়ে নিয়ে নিজে জোড়ে খিঁচতে লাগলাম। মাল বেরোনোর আগে আমার নুনু নীহারিকার মাইয়ের দিকে এইম করলাম আর ওর দুদু দুটো বীর্য দিয়ে ভরে দিলাম।

সাধারানত ও ওর গায়ে মাল ফেলা পছন্দ করে না। কিন্তু সেদিন কিছু বলল না। এরপর ও রানার নুনুর দিকে নজর দিল। দুজনে মিলে ওর নুনু খিঁচতে থাকল। একটু পরেই রানার মাল ঝলকে ঝলকে বেরতে লাগলো আর আমাকে অবাক করে দিয়ে নীহারিকা ওর নুনুটা নিজের দুদুর ওপর ধরল। তারপর আমি নীহারিকাকে শুইয়ে দিলাম আর আমাদের দুজনের বীর্য ওর বুকে পেটে লেপে দিলাম। রানা এসে বীর্য মালিস করল। তারপর সবাই আবার সাবান দিয়ে চান করে নিলাম।

ফিরে এসে আবার ভিডিওতে দ্বিতীয় ক্যাসেট চালিয়ে দিলাম। আমরা ল্যাংটো বসে ব্লু ফিল্ম দেখতে দেখতে খেয়ে নিলাম। কিন্তু আমাদের দুজনের নুনুই তখন শুয়ে ছিল। ওদের মধ্যে একটুও এনার্জি বেঁচে ছিল না। আমাদের খাওয়া শেষ হবার পরে আমরা সোফার ওপরেই তিনজনে জড়াজড়ি করে শুয়ে পড়লাম। নীহারিকা মাঝখানে শুয়ে আমাদের নুনু নিয়ে খেলতে শুরু করে দিল। খুব তাড়াতাড়ি আমাদের নুনু দুটো অল্প শক্ত হতে শুরু করাতে আমি তখনকার মত একটু বিশ্রাম নিতে বললাম। সবাই ঘুমিয়ে পড়লাম।

শেষ বিকালে ঘুম ভাঙলে আমরা ভাল করে জামা কাপড় পড়ে নিলাম। নীহারিকা গেল নীলা বৌদির ঘরে মেয়ে আনতে। কিন্তু দু মিনিট পরেই ফিরে এল। এসে আমাকে বলল সেন দাদা আবার ট্যুরে চলে গেছে। বৌদি রানাকে ওদের ঘরে গিয়ে বসতে বলেছে কারণ বৌদি আমার সাথে একা কথা বলবে একটু। রানা আনন্দে লাফিয়ে উঠল। বৌদি আসলেই রানা যাবার জন্যে উঠে পড়ল আর যাবার সময় আমাদের থামস আপ দেখাল। বৌদি ওদের এমন কিছু করতে মানা করল যেটা বাচ্চাদের পক্ষে ভাল নয়। রানা একটু হেসে দরজা বন্ধ করে দিল।


নীলা বৌদি -
বৌদি এসে আমাকে শক্ত করে জড়িয়ে ধরল আর কোন কিছু না বলে পটা পট চুমু খেতে লাগলো। আমিও চুমু ফেরত দিতে লাগলাম। বৌদি বলল সেই কবে থেকে ও আমার কাছে আসতে চায় কিন্তু ঠিক সাহস পাচ্ছিল না। আমি বৌদিকে জড়িয়ে ধরে বৌদির দুদু ধরতে গেলাম। বৌদি আমাকে থামিয়ে দিয়ে নাইটির সামনের বোতাম গুলো খুলে দিল। নীচে ব্রা ছিল কিন্তু ব্রা পেছনে আটকানো ছিল না। বৌদি একদম রেডি হয়েই এসেছে। একটু পড়ে বৌদি আমার নুনুতে হাত দিল। নুনুতে হাত বোলাতে বোলাতে বৌদি বলল যে আগেরদিন থেকেই বৌদি আমাদের তিনজনের বিশেষ সম্পরকের কথা জানত। নীহারিকাই সব বলেছিল বৌদির মতামত জানার জন্যে। আমি বুঝলাম নীহারিকা কিছুতেই নিজের মন কে বঝাতে পারছিল না ট্র্যাডিশনের থেকে এতটা বাইরে যাওয়া। অনেক পাপবোধ ছিল। আর বৌদি ওকে বলেছিল স্বামীর মত থাকলে অন্যে কার সাথে সেক্স করলে কোন পাপ নেই। ওরা দুজনে অনেক কথা বলেছিল আর বৌদিকে বলেছিল আমার সাথে সেক্স করতে। আর বৌদি সাথে সাথে রাজী হয়েগেছিল। বৌদি বলল ও সবসময় আমাকে চুদতে চাইত শুধু নীহারিকার কথা ভেবে কিছু করত না। বৌদির মুখে “চোদা” কথাটা সুনে বেশ ভালই লাগলো।
আমি বললাম আমি বৌদিকে সবসময় চুদতেই পারি, যতবার বৌদি চাইবে ততবার চুদব। কিন্তু আমি এটাকে নীহারিকার দেওয়া ক্ষতিপূরণ হিসাবে দেখতে পারব না। বউদিও বলল ও আমার সাথে সেক্স এর সম্পর্ক করতে চায় কোন বন্ধন ছাড়া। শুধু বন্ধু হিসাবে – সেক্স এর বন্ধু হিসাবে। আমি ভিডিও চালিয়ে দিলাম আর দুজনে খেলা করতে করতে দেখতে লাগলাম। বৌদির মাই নীহারিকার মাইয়ের থেকে বড় ছিল আর নরম ছিল। আমি দুদু চুষতে লাগলাম আর বৌদি আমার বুকের চুলে বিলি কাটতে লাগলো। আমি বৌদির গুদে হাত দিতে গেলে বৌদি বলল তখন সব করার সময় নেই। পড়ে আমরা পুরটাই একসাথে যাব। তারপর আমরা জামা কাপড় ঠিক ঠাক করে নিলাম আর হাতে হাত ধরে গল্প করতে থাকলাম।



একটু পড়ে নীহারিকা, রানা সবাই ফিরে এল। নীহারিকা আমার দিকে তাকিয়ে অর্থবহ হাঁসি দিল। আমি মাথা নাড়িয়ে সায় দিলাম। রানা বৌদি কে জিগ্যাসা করল বৌদি ওকে একটুও দেখছে না কেন। বৌদি বলল যে ও ইতিমধ্যেই একটা নোতুন উপহার পেয়েছে আর তাই আপাততঃ ও ওর নোতুন খেলনা নিয়েই খেলুক। তবে বৌদি একদিন রানাকে চুমু খেয়ে দেখতে চায়, নীহারিকার সেটা এত কেন ভাল লাগে সেটা বোঝার জন্যে। আমরা সবাই বৌদিকে শুভরাত্রি বলে বিদায় জানালাম। আমাদের মেয়ে ১৪ ঘণ্টা পরে ঘরে এল। আমরা যে যার জায়গায় শান্তিতে ঘুমাতে গেলাম।

কবে যে নীহারিকা আর বৌদিকে একসাথে চুদব !!

কত সেক্স আর কত সেক্স -
রানা নিজের বিছানায় ঘুমাল। আমরা আমাদের বিছানায়। নীহারিকা জিগ্যাসা করল ও নীলা বৌদিকে নিয়ে যা করল টা আমার ভাল লেগেছে কিনা। আমি বললাম নীলা বৌদির সাথে সেক্স অবশ্যই ভাল, কিন্তু রানার সাথে এটাকে না মেলালেই ভাল। আমি ওকে রানাকে চুদতে দিয়েছি বলে ও আমাকে নীহারিকার সাথে চোদার ব্যবস্থা করে দেবে – আমি এটা মানতে রাজী নই। পৃথিবীতে এমন কোথাও নিয়ম করে লেখা নেই যে স্বামী আর স্ত্রীর সমান সংখ্যক সেক্স পার্টনার থাকতে হবে। নীলার সেক্সি ফিগার, আমাদের সাথে জমেও ভাল তাই ওকে চুদতে আমারও অনেক দিনের ইচ্ছা কিন্তু সেটা এখনি হতে হবে তার কোন কারণ ছিল না। নীহারিকা বলল ব্যাপারটা সেরকম নয়। নীলা বৌদি আর নীহারিকা বরাবরই সেক্স নিয়ে কথা বলে। সেন দাদার সেক্সের ওপর আগ্রহ কম আর বেশীর ভাগ সময় ট্যুর এ থাকে। কোলে নীলা বৌদি সবসমইয়ই যৌন-উপসী (sex starved) থাকে। নীলা আনেকবার আমার ওপর আগ্রহ দেখিয়ে ছিল কিন্তু ওরা আমাকে কিভাবে বলবে সেটা বুঝতে পারছিল না।

যখন আমি কখন রানার সাথে গ্রুপ সেক্স করতে শুরু করলাম, তখন নীহারিকাও নীলা বৌদি কে দলে নেবার চেষ্টা করল। কিন্তু নীলা বৌদি শুধু আমাকে চুদতে চায় রানাকে না। আর বৌদি একসাথে তিন চার জন মিলে সেক্স চায় না। যখন আমার সাথে একা থাকবে শুধু তখনই চুদবে। আর নীহারিকাও চায় আমি ওর সামনে অন্য মেয়েকে না চুদি, ও সহ্য করতে পারবে না কেউ ওর ভালবাসার ভাগ নিচ্ছে সেটা দেখতে। আমি ওর সামনে বৌদি কে চুমু খেতে পারি ব বৌদির মাই টিপতে পারি। খুব বেশী হলে বৌদি আমার নুনু ধরতে পারে। কিন্তু আমি যেন বৌদিকে ওর সামনে না চুদি। কিন্তু মনে মনে আমি নীলা আর নীহারিকাকে একসাথে চুদতে চাইছিলাম। সেটা তখন কিছু বললাম না। দেখা যাক কি হয়!

আমরা রানাকে নিয়েও কথা বললাম। আমরা ঠিক করলাম যে সব কিছুরই একটা লিমিট থাকা উচিত। আমরা আর রানা রোজ একসাথে শোব না বা সেক্স করবোনা। সবসময় আমরা একটা রুটিন মানার চেষ্টা করবো। শনিবারে যত ইচ্ছা চোদাচুদি আর সপ্তাহের মাঝখানে এক রাতে ছোট্ট চোদার সেসন – এর মধ্যেই সীমাবদ্ধ রাখার চেষ্টা করবো। তবে এও নয় যে অন্য দিন ইচ্ছা হলে চুদব না। আমি নীহারিকাকে আমার আনুপস্থিতেও রানার সাথে চোদার অনুমতি দিলাম,বলে দিলা আমি ট্যুরে থাকলে ওরা দুজনে যা খুশী করতে পারে – নীহারিকাকে প্রেগন্যান্ট করা ছাড়া। আমরা দুজনে জড়াজড়ি করে চুমু খেতে খেতে ঘুমিয়ে পড়লাম। পরের দিন আমি ৫০ টা কনডম এনে রেখে দিয়েছিলাম।

পরের দুদিন অফিসে খুব ব্যস্ত ছিলাম দুদিনই ফিরতে বেশ রাত হয়েছিল। সকাল রানা চুমু খেত আর রাতে আমি চুমু খেতাম – এ ছাড়া আমাদের আর কোন সেক্স হয়নি। বুধবার একটু আগে বাড়ি ফিরলাম। ডিনার আর মেয়ে ঘুমিয়ে পড়ার পরে আমরা রানার ঘরে গেলাম। বেশী কিছু ভুমিকা না করে তিনজনেই ল্যাংটো হয়ে গেলাম। রানা নীহারিকার গুদে আঙ্গুল ঢুকিয়ে নাড়াতে থাকল আর দুদু টিপছিল। আমি একটু রানার নুনু নিয়ে খেলে নীহারিকার গুদ খেলাম। আমি যখন গুদ খাচ্ছিলাম তখন আমার নুনুতে কার হাত পড়ল। দেখলাম রানা আমার নুনু নিয়ে খেলছে। কিছু পরে রানা প্রথমে চুদল তারপর আমি চুদলাম। তারপর আমরা আমাদের বিছানাতে এসে ঘুমিয়ে পড়লাম।

ওই পুরো সপ্তাহে আমার সাথে নীলা বৌদির দেখা হয়নি। এমনকি আমাদের মধ্যে বৌদিকে নিয়ে কোন কথাও হয়নি। শনিবারে সকালে নীহারিকা বলল শুধু আমি যেন বিকালে ফিরে যাই। সেন দাদা বাড়ি নেই তাই সেদিন নীলা বৌদি আমার সাথে কিছু সময় থাকতে চায় আর আমাকে চুদতে চায়। আমি নীহারিকাকে জিগ্যাসা করলাম আমি বৌদিকে চুদলে ওর কতটা টেনশন হবে। ও বলল আমি বৌদিকে চোদার পরেও ওকে যেন ভালবাসি। আমি ওকে ভালবাসার পরে যাকে খুশী চুদি ওর কিছু যায় আসে না।

আমাদের অফিসে ৫ দিনের সপ্তাহ ছিল। কিন্তু আমাদের প্রাইভেট কম্পানি, আমরা শনিবারেও কাজ করতাম। শুধু সেই শনিবারে আমি রানা কে ছাড়া একা আগে ফিরে এসেছিলাম। একটু পরে নীহারিকা বৌদি কে ডেকে আনল। বৌদিকে আমার হাতে দিয়ে মেয়েকে নিয়ে বৌদির ঘরে চলে গেল। বৌদি সোজা আমার কোলের মধ্যে চলে এল আর আমাকে জড়িয়ে ধরল। ওর বড় বড় মাই দুটো আমার বুকেরমধে চেপে বসে গেছিল। তারপর আমি বৌদিকে চুমু খেতে থাকলাম – একটানা ২ মিনিট ধরে চুমু খেলাম। আমি এর আগে এতক্ষন ধরে কাউকে চুমু খাইনি। বৌদি ভীষণ উত্তেজিত হয়ে পড়েছিল। আমি বৌদিকে অতো উত্তেজনার কারণ জিগ্যাসা করতে বৌদি বলল সারা সপ্তাহ ধরে বৌদি আমার সাথে সেক্স এর কথা ভেবেছে আর গরম হয়েছে। ভেবেছিল সেন দাদা ওকে একটু ঠাণ্ডা করবে। কিন্তু দাদা একদিনও চোদেনি। চোদেনি কিন্তু বাড়ি ছিল, আর আমরা রোজ দেরি করে ফিরেছি। তাই কারোর সাথেই বৌদি কিছু করতে পারেনি। তাই নীহারিকা সেদিন বাচ্চা দুটোকে বাইরে যাবার প্রস্তাব দিয়েছিল যাতে আমরা দুজন বেশ ভাল করে চুদতে পারি।

আমরা একে অন্যের কাপড় খুলে দিতে লাগলাম। বৌদি শাড়ি পরে ছিল, আর নিজে নিজেই শাড়ি খুলে দিল। আমি সায়া আর ব্লাউজ খুলে দিলাম। বৌদি ব্রা পরে ছিল কিন্তু কোন প্যানটি পড়েনি। গুদ একদম পরিস্কার ভাবে কামান। গুদের পাপড়ি দুটো চকচক করছিল মনে হয় কোন ক্রীম জাতীয় কিছু লাগিয়েছিল। বৌদিকে দেখে মনে হচ্ছিল একটা ফর্সা কালী ঠাকুর ব্রা পরে দাঁড়িয়ে আছে। আমি ব্রা খুলে দিয়ে মাই মুক্ত করে দিলাম। অদ্ভুত সুন্দর দেখতে মাই। ওভার সাইজ কিসমিসের মত বোঁটা আর বোঁটার পাশে গাঢ় বাদামি রঙের আরেওলা, প্রায় ২ ইঞ্চি ব্যসের। আমি এত মাই দেখেছি কিন্তু এত বড় আরেওলা আর বোঁটা কার দেখিনি। বৌদি আমার গেঞ্জি আর প্যান্ট খুলে দিতেই আমি শুধু জাঙ্গিয়ায় দাঁড়িয়ে ছিলাম। আমার নুনু জাঙ্গিয়া ভেদ করে বেরিয়ে আসতে চাইছিল। বৌদি জাঙ্গিয়ার ওপর দিয়েই আমার নুনু চেপে ধরে বলতে লাগলো,”আমার সোনার সোনা নুনু, কতদিন বসে আছি এটাকে পাবার জন্য”।

আমি বললাম আমি অফিস থেকে ফিরেছি, সারা গায়ে ঘামের গন্ধ, আমার চান করে আশা উচিত। বৌদি বলল খবর্দার যেন চান না করি। বৌদির ছেলেদের ঘামের গন্ধ খুব সেক্সি লাগে। এই বলে বৌদি আমার জাঙ্গিয়া টেনে নামিয়ে দিয়ে আমার নুনু মুখে পুরে চুষতে লাগলো। তারপর ? তারপর আর কি? একটা ল্যাংটো ছেলে আর একটা ল্যাংটো মেয়ে একসাথে, ঘরে আর কেউ নেই, কি করতে পারে ?

বৌদির দুটো বড় মাই – আমি টিপতেই থাকলাম আর চুষতে লাগলাম।
বৌদির একটা কামান গুদ – আমি চাটতেই থাকলাম।
আমার শক্ত দাঁড়ানো নুনু – বৌদি চুষতেই থাকল।

তারপর আমরা চুদতে শুরু করলাম। প্রায় ৩০ মিনিট ধরে বিভিন্ন ভাবে খেলা করলাম আর চুদলাম। তারপর আমি বৌদির পাছার ওপর মাল ফেললাম আর আমি বৌদির গুদে জিব দিয়ে ক্লাইমাক্সে পৌঁছে দিলাম।

একটু বিশ্রাম করে আমি চান করে এলাম। বৌদি বাথরুমের সামনে দাঁড়িয়ে আমার চান দেখতে থাকল আর বলল একদিন আমার সাথে চান করবে। আমি তখনই চান করতে বলতে বৌদি বলল টায়ার্ড হয়ে গেছে, অন্য একদিন। আমি পায়জামা পরে বেরিয়ে এলাম। একটু পরেই নীহারিকা ফিরে এল সাথে রানা। রানা ১০ মিনিট আগে ফিরেছে, কিন্তু নীহারিকা খেয়াল রেখেছিল যাতে রানা আমাদের ঘরে না আসে আর ওকে বৌদির ঘরে ডেকে নিয়েছিল। রানা আমাদের কংগ্রাচুলেট করল প্রথম সেক্স এর জন্যে।

রানা ফ্রেস হয়ে আসলে আমরা চা আর বিস্কুট খেয়ে গল্প করছি, বৌদি বলল এবার ঘরে যাবে। আমি বললাম আমিও বৌদির সাথে যাব। আমি নীহারিকাকে রানার সাথে একা একা উপভোগ করতে বললাম। যেতে গিয়ে আবার ফিরে গিয়ে নীহারিকাকে বললাম মনের আনন্দে যা খুশী করতে আর আমার আনুপস্থিতিতে রানাকে চুদতে। রানা আর নীহারিকা দুজনেই লাজুক মুখ নিয়ে বসে ছিল।

এই চোদাই জীবন আর ...
আমি আর বৌদি দরজা বন্ধ করে বৌদির ঘরে চলে এলাম। বাচ্চা দুটো ওদের খেলার ঘরে খেলত চলে গেল। আমরা পাশাপাশি বসে টিভি দেখতে দেখতে গল্প করতে থাকলাম। তখন দূরদর্শন ছাড়া আর কোন চ্যানেল ছিল না তাই টিভির থেকে আমাদের মনোযোগ (ধোনোযোগ) একে অন্যের শরীরের ওপর বেশী ছিল। আমি তখন শুধু একটা ঢিলা পায়জামা পড়ে ছিলাম। বৌদি একটা অদ্ভুত ড্রেসে ছিল। একটা শুধু সায়া আর হাউসকোট (নাইটি পুরো সামনে খোলা আর দড়ি দিয়ে বাঁধা) পড়ে ছিল – ব্রা বাঁ প্যানটি ছাড়া। সুতরাং আমরা কোন জামা কাপড় না খুলেই শরীরের সব আকর্ষণীয় জায়গায় হাত দিতে পারছিলাম।

আমি যখন বৌদি গুদে আঙ্গুল দিয়ে খোঁচাচ্ছিলাম ওর গুদ থেকে এত জল বেরতে লাগলো যে আমাকে টাওয়েল নিয়ে আসতে হল। আমারও নুনু আবার দাঁড়িয়ে গিয়েছিল হারন বৌদি ওটা নিয়ে জোরে জোরে পাম্প করছিল। তারপর উঠে গেল বাচ্চাদের চেক করতে। ওদের মন দিয়ে খেলতে দেখে এসে পায়জামার দড়ি খুলে আমার নুনু বের করে দিল আর খিঁচতে আর চুষতে শুরু করে দিল। আমার তো মানুষের নুনু, ব্লু ফিল্মের হিরোদের না, কত আর সহ্য করবে, একটু পরেই মাল ফেলতে শুরু করে দিল আর বৌদি তাড়াতাড়ি মুখ থেকে বের করে টাওয়েল এর ওপর ধরল। আমরা টাওয়েল দিয়েই মুছে নিলাম। ধুলাম না কেননা আমরা চাইছিলাম সেক্স এর গন্ধ টাকে ধরে রাখতে।

প্রায় ২ ঘণ্টা পড়ে আমরা আমাদের ঘরে গেলাম। দেখি দরজা ভেতর থেকে বন্ধ না, একটু ঠেলতেই খুলে গেল। নীহারিকা আর রানা দুজনেই আলাদা সোফায় বসে আছে আর টিভি তে কৃষিদর্শন দেখছে। আমরা ভেতরে ঢুকে দেখি ওরা দুজনে ভারতের ফসল উতপাদন কি কি করলে বাড়বে তাই আলোচনা করছে। আমরা আমদের হাঁসি চাপতে পারলাম না, দরজা বন্ধ করে হা হা করে হেসে উঠলাম। বৌদি জিগ্যসা করল ওরা নিজেরা না চুদে গাছেদের চোদাচুদি নিয়ে কেন পড়ল! রানা বৌদির মুখে “চোদা” কথা সুনে বেশ লজ্জা পেয়ে গেল। নীহারিকা বলল ওদের আমাকে ছাড়া সেক্স (নীহারিকা নুনু, গুদ, চোদা, এইসব শব্দ উচ্চারন করে না, লজ্জা পায়) করতে চায়নি। বৌদি বলল আমি ওকে নীহারিকা ছাড়াই চুদেছি। তো নীহারিকার আমাকে ছাড়া চুদতে অসুবিধা কোথায় আর তার ওপর আমি তো অনুমতি দিয়েই দিয়েছি। রানা বলল নীহারিকা ওকে বলেছিল চুদতে কিন্তু ওই নিষেধ করেছে, কারণ আমি ওদের সেক্স দেখতে ভালবাসি তাই ও আমাকে দেখিয়েই চুদবে। বৌদি বলল ও ও দেখতে চায় রানা আর নীহারিকার চোদাচুদি। একটু পরেই বৌদি ঘরে চলে গেল। আমি বাইরে গিয়ে বৌদির কানে কানে বললাম দরজা খুলে রাখতে আর বাইরেই বসে থাকতে।

আমরা ডিনার করে নিলাম। আমাদের মেয়ে আমাদের ঘরে ঘুমিয়ে পড়লাম। আমি বাইরে বসে সিগারেট খেতে লাগলাম আর রানাকে বললাম নীহারিকাকে নিয়ে ওর ঘরে যেতে। আমি বাইরে বসে দেখব। আমার সিগারেট খাবার পড়ে ওদের দিকে তাকিয়ে দেখি দুজনেল ল্যাংটো হয়ে শুয়ে শুয়ে খেলা করছে। নীহারিকা আমাকে কাছে ডাকল আর বলল ওরা এবার চুদবে। আমি ওদের যা ইচ্ছা যতবার ইচ্ছা করতে বললাম। ওরা আনন্দ পেলে আমিও আনন্দ পাব। আমি রানার নুনু ধরে একটু ঝাঁকিয়ে দিয়ে বললাম, “আজ আর আমি এটাকে ঢুকিয়ে দেব না, তুই নিজে নিজে ঢোকা”।

আমি বাইরে এসে ওদের দেখতে লাগলাম। ওরা নিজেদের মধ্যে হারিয়ে গেল। ৫ মিনিট পড়ে বুঝতে পারলাম ওরা আমাকে খেয়াল করছে না। আমি আসতে করে উঠে পাশের বৌদির ঘরে গেলাম। বৌদি বাইরেই বসে ছিল আর বৌদির মেয়ে ঘরে ঘুমাচ্ছিল। আমি বৌদিকে আমার সাথে আসতে বললাম। ওদের দরজা বাইরে থেকে আটকে বৌদিকে চুপ থাকতে বলে আসতে করে ভেতরে নিয়ে এলাম আর রানাদের দেখালাম। ওরা মনের আনন্দে চুদছিল সাধারন মিশনারি ভাবে, তাই আমাদের দেখতে পাচ্ছিল না। রানা একভাবে ১৫ মিনিট চুদে গেল, এর মধ্যে নিশ্চয়ই নীহারিকার ক্লাইমাক্স এসেছিল। আমি বৌদিকে পেছন থেকে জড়িয়ে ধরে দেখছিলাম। আমার নুনু বৌদির পাছায় খোঁচা দিচ্ছিল, তাই বৌদি আবার নুনু টাকে দুই পাছার খাঁজে সেট করে দিল। এর পর রানা মাল ফেলতে লাগলো। আমি দেখলাম ওরা কনডম ছাড়া চুদছিল আর তাই রানা নুনু বাইরে এনে ওর পেটে বীর্য ফেলল। ২ মিনিট পড়ে ওরা আমাদের দেখল। নীহারিকা হেসে বৌদিকে জিগ্যাসা করল কেমন লাগলো আর বৌদি হেসে নিজের ঘরে চলে গেল। রানা আর নীহারিকা পরিস্কার হয়ে আসার পড়ে আমি রানার ঘুমিয়ে পড়া নুনু নিয়ে একটু খেলে আমাদের ঘরে শুতে চলে এলাম।আর নীহারিকার দুদু ধরে ঘুমিয়ে পড়লাম।
Like Reply
#8
প্রথম ফোরসাম – সবাই একসাথে -
সব কিছু বেশ চলছিল। সাধারনত বুধবার বা বৃহস্পতিবার নিয়ম করে তিনজন একসাথে চোদাচুদি করা আর শনিবার বেশী করে সেক্স। সপ্তাহে মোটামুটি একবার নীলা

বৌদিকে চুদতাম। সবাই একসাথে কিছু করার সুযোগ ঠিক হয়নি। এক সপ্তাহে শনিবার অফিস যাব না। প্লান মত ভিডিও ক্যাসেট নিয়ে শুক্রবার বাড়ি ফিরলাম। দরজার

কাছে এসে সেন দাদার সাথে দেখা, উনিও অফিস থেকে ফিরছেন। আমাকে দেখেই উনি হাসলেন। আমি খুব নিরাশ হলাম ওনাকে দেখে। প্লান ছিল সপ্তাহান্তে একদিন

ম্যারাথন সেক্স পার্টি হবে কিন্তু দাদা থাকলে কিছুই হবে না। দাদা জিগ্যসা করলেন আমরা কেমন আছি আর তারপরেই জিগ্যাসা করলেন নীলা কেমন ছিল? আমি

হকচকিয়ে গেলাম আর সাথে সাথে কিছু উত্তর দিতে পারলাম না। উনি আমার কাছে এসে আমার পিঠে হাত দিয়ে বললেন, “আমি তোমাদের আর নীলার মধ্যে নোতুন

সম্পর্ক সবই জানি। আর আমার কোন আপত্তি নেই এতে। আমি খুব একটা সেক্স করতে পারিনা আর আমার ইন্টারেস্টও কম। কিন্তু নীলা খুব সেক্স ভালবাসে। যদি ও

তোমাদের সাথে সেক্স করে খুশী থাকে তবে আমিও খুশী। তবে বাইরের কেউ যেন না জানে। আমাদের সমাজ এখনও এগুলো মেনে নেওয়ার মত ম্যাচিওর হয়নি। ধন্যবাদ

তোমাদের। আমি কৃতজ্ঞ থাকব”।

আমার আর কিছু বলার থাকল না। তাও আমি বললাম আমরাও কৃতজ্ঞ ওনাদের কাছে কারণ বৌদির জন্যে আমাদের আনন্দ অনেক বেড়ে গেছে। আর এইসব আর কেউ

জানবে না কারণ তাতে আমাদের প্রবলেম হবে। আমরা একে অন্য কে আবারো ধন্যবাদ জানিয়ে যে যার ঘরের দিকে এগলাম। সেন দাদা আমার দিকে ফিরে বললেন যে

উনি একটু পরেই আবার ট্যুরে বেরবেন আর আমাদের “হ্যাপি উইকেন্ড” উইস করলেন।
আমরা রাত্রের ডিনার এর পর আমাদের রেগুলার সেক্স শুরু করলাম। এতদিনে রেগুলার সেক্স মানে ল্যাংটো হয়েই বিছানাতে যাওয়া। যেকোনো একজন আগে চুদি আরেকজন

তার পর। সেদিন আগে রানা চুদল। তারপর রানা বাইরে আসলে আমরাও বাইরে চলে এলাম। তিনজনেই ল্যাংটো। রানা নরম নুনু নিয়ে আর আমি খাড়া নুনু নিয়ে। আমি ব্লু

ফিল্ম চালিয়ে দিলাম।

হটাত দরজায় নক। আমরা তাড়াতাড়ি ভিডিও থামিয়ে দরজার আই হোল দিয়ে দেখলাম নীলা বৌদি। ঘুমন্ত মেয়ে কোলে করে দাঁড়িয়ে আছে। আমি দরজা একটু ফাঁক করে

জিগ্যাসা করলাম কি হল। বৌদি ফিসফিসিয়ে বলল যে ওরা আমাদের ঘরে থাকবে রাতে। আমি বললাম আমরা সবাই ল্যাংটো। বৌদি তাতে কি হয়েছে বলে দরজা ঠেলে

ভেতরে ঢুকে পড়ল। ঢুকেই সোজা আমার মেয়ের পাশে নিজের মেয়েকে শুইয়ে দিয়ে ঘুমিয়েছে কিনা দেখে বাইরে ফিরে এল। এসে প্রথমেই বলল দাঁড়াও আগে তিন জন কে

একসাথে ল্যাংটো দেখি। আমরা পাশাপাশি দাঁড়ালাম। বৌদি শব্দ না করে হাততালি দিল। বৌদি শুধু নাইটি আর ব্রা পড়ে ছিল। আমি গিয়ে সব খুলে দিলাম আর বললাম

“এখন আমরা সবাই সমান আমাদের এই চোদার ঘরেতে”।

আমি নীহারিকাকে চা বানিয়ে আনতে বললাম কিন্তু বৌদি জিগ্যাসা করল হুইস্কি নেই নাকি। আমি হুইস্কি খাই না। রাম বাঁ ওয়াইন খাই। বৌদিকে সেটা বলতেই বৌদি

ওয়াইন খেতে চাইল। বাকি দুজনও খেতে চাইল। আমার কাছে সেদিন CINZANO সাদা ওয়াইন ছিল। আমরা ওয়াইন নিয়ে বসলাম। সবাই কে জিগ্যাসা করলাম

একসাথে সেক্স করতে কারোর আপত্তি আছে কিনা। বৌদি বলল ও কোনদিন করেনি কিন্তু সবাই কে একসাথে এইভাবে দেখে মনে হছে যে সবার সামনে চুদতে পারবে।

নীহারিকা জিগ্যসা করল আমি বৌদির সাথে করবো কিনা। বৌদি ওকে বোঝাল, “তোর কাছে কি এমন তফাত হবে! তুই জানিস ও আমাকে চোদে। তুইও ওর সামনে

রানাকে চুদিস। তো তোর সামনে সব হলে আলাদা কি। আর নাহলে স্বপন যখন আমাকে চুদবে তখন তুই উলটো দিকে ঘুরে রানাকে চুদিস”।

নীহারিকা বলল ঠিক আছে দেখা যাক। আমি বৌদি কে জিগ্যাসা করলাম যে হটাত রাত্রে চলে এল। বৌদি বলল যে দাদা যাবার সময় বলে গেল যে তোমাদের সাথে যেন মন

খুলে কথা আর ধোন খুলে আনন্দ করি। আর দাদা বৌদিকে আমার সাথে যে কথা হয়েছে সেটাও বলেছে। আমরা কথা বলার সময় একে অন্যে শরীর নিয়ে খেলছিলাম। রানা

আর নীহারিকা পাশাপাশি বসে ছিল। আমার পাশে বৌদি। বৌদি বলল দাদা যাবার পড়ে ভাবল শনিবারে আমাকে যখন চুদবেই আর দাদার যখন আপত্তি নেই তখন আর

খালি গুদ নিয়ে কেন ঘুমাবে। তাই চলে এল। আমি বৌদিকে জিগ্যাসা করলাম দাদা কতটা জানে। বৌদি বলল দাদা রানার কথা জানে না, রানা বলে যে কেউ আমাদের

সাথে থাকে সেটাই জানে না। রানা জিগ্যাসা করল দাদা কোনদিন ওর কথা জানলে কি হবে। বৌদি ওকে সেসব ভাবতে মানা করল আর বলল বৌদি জানে দাদাকে

কিভাবে বোঝাতে হয়।

বৌদি এতক্ষন আমার নুনু নিয়ে খেলছিল। এবার আমার পাস থেকে উঠে গিয়ে রানার পাশে বসল আর নীহারিকাকে আমার কাছে আসতে বলল। বৌদি রানার গলা জড়িয়ে

চুমু খেতে বলল। রানা এত হাত বৌদির মাই তে আর এক হাত মাথার পেছনে দিয়ে ভাল করে চুমু খেতে লাগলো। ব্লু ফিল্ম নিজের মনে চলছিল কিন্তু আমরা কেউ সেই ভাবে

মন দিচ্ছিলাম না। বেশ কিছুক্ষন চুমু খাবার পড়ে বৌদি রানাকে জিগ্যাসা করল ও বৌদিকে চুদবে কিনা ? রানা বলল ও সেই রাতে এক বার চুদে নিয়েছে। এবার আমার

চোদার পালা। বৌদি বলল ঠিক আছে। আমরা প্রথম ওয়াইন শেষ করার পড়ে রানার ঘরে গেলাম। নীহারিকা আর বৌদি কিছুদিন ধরে জন্মনিরধক ট্যাবলেট খাচ্ছিল তাই

আমাদের আর কনডমের ঝামেলা ছিল না। আর আমরা কেউই অচেনা কারো সাথে কোনদিন সেক্স করিনি তাই এইডস –এর চিন্তাও ছিল না। আমি কোন খেলা (ফোর প্লে)

ছাড়া আমি সোজা নীহারিকার গুদে নুনু ঢুকিয়ে দিলাম। রানা হাততালি দিতেই বৌদি বেশী শব্দ করতে মানা করল। বাচ্চারা কেউ জেগে জেগে গেলেই প্রবলেম। একটু দেখার

পর রানা নীহারিকার একটা দুদু খেতে লাগলো। বৌদিও কাছে গিয়ে নীহারিকার আরেকটা দুদু চুষতে লাগলো। আমরা একটু অবাক হলেও কিছু বললাম না। এইভাবে

কিছুক্ষন চোদার পড়ে আমার বীর্য নীহারিকার গুদে জমা করে সেই রাতের দ্বিতীয় চোদা শেষ করলাম।

একটু দম নিয়ে নীহারিকা বৌদিকে জিগ্যাসা করল যে বৌদি কি ওর মাই চুসছিল। বৌদি হ্যাঁ বলতেই ও জিগ্যাসা করল যে বৌদিও কি বাইসেক্সুয়াল। বৌদি বলল ওর

সেক্সের সবকিছুই ভাল লাগে। এই বলে বৌদি নীহারিকাকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে চুমু খেতে লাগলো। নীহারিকা প্রথমে একটু আনইজি ফিল করছিল কিন্ত তারপর সারা

দিল। লম্বা চুমু খেয়ে বৌদি জিগ্যাসা করল কেমন লাগলো আর নীহারিকা হাসল।

এবার রানার বৌদিকে চোদার পালা। রানার নুনু একদম ওপর দিকে উঠে দাঁড়িয়ে আছে। আর দুজনকে কিছু বলতেও হল না। নীহারিকা নেমে আসতেই রানা বৌদিকে

কোন কিছু বলা বা করার সুযোগ না দিয়ে জড়িয়ে ধরল। বৌদির বড় মাই টিপে ও কি খুশী। তারপর আবার বৌদির গুদ দেখে বলল, “তোমার সমদ্বিবাহু ত্রিভুজ টা বেশ বড়

আর লম্ব টাও বেশী ডিপ, চুদে অন্য রকম লাগবে”।

বৌদি অবাক হয়ে জিগ্যাসা করল ও কি বলছে। আমি বৌদিকে বললাম পড়ে বুঝিয়ে দেব আর রানাকে বললাম চুদতে হলে জ্যামিতি ভুলে গিয়ে চুদতে। কোন দুটো গুদই

একরকম নয়। রানা এবার বৌদির গুদ কিছুক্ষন চেটে ওর নুনু ঢুকিয়ে দিল। বৌদি মৃদু ভাবে আঁ আঁ করে শব্দ করতে লাগলো। আমি নীহারিকাকে বললাম আমরা চোদার

সময় বৌদি রা যা করছিল তাই করতে। এই বলে আমি বৌদির একটা দুদু আর নীহারিকা আর একটা দুদু চুষতে শুরু করলাম। একটু পড়ে আমি রানাকে থামতে বলে

বৌদিকে উলটে যেতে বললাম। বৌদি ওলটালে রানা বুঝে গেল ওকে কি করতে হবে। ও পেছনে গিয়ে সারমেয় চোদন শুরু করল। আমি নীহারিকাকে বৌদির নীচে শুতে

বললাম আর ও নীচে গেলে ইসারাতে দেখালাম কি করতে হবে। নীহারিকা একটা মাই টিপতে থাকল আর একটা চুষতে লাগলো। আমি বৌদির পেছনের দিকে নীচে দিয়ে

মাথা ঢুকিয়ে গুদের নিচের দিকটা চাটতে থাকলাম বৌদি প্রায় চেঁচিয়ে উঠল যে একসাথে এত আরাম সহ্য হচ্ছে না। কিছুক্ষন রানার নুনু আর আমার জিব একসাথে বৌদির

গুদে খেলা করল। তারপর আমি উঠে বৌদির সামনে গিয়ে আমার নুনু বৌদির মুখে গুজে দিলাম। বৌদিও পাগলের মত চুষতে থাকল। এইরকম বিভিন্ন ভাবে ২০ মিনিট চোদা

আর খেলার পড়ে রানার বীর্য আর বৌদির জল প্রায় একসাথেই বেরোল।
আমরা এবার বাইতে এসে একটু বসলাম। এতক্ষন লাফালাফি করে সবাই ক্লান্ত হয়ে পরেছিলাম। আমি বললাম একটু কিছু এনারজি দরকার। নীহারিকা উঠে গিয়ে কিছু

চিপ্ স্ নিয়ে এল আর আমি আরেকবার করে ওয়াইন দিলাম। কোনটা কার গ্লাস ছিল জিগ্যাসা করতেই বৌদি বলল সবাই সবার মুখে মুখ দিচ্ছে, গুদ খাচ্ছে আর নুনু চুসছে

তো আবার এঁটো ! তখন সবাই একটা করে গ্লাস নিয়ে নিলাম।

রানা বৌদিকে জিগ্যাসা করল মেয়ে মেয়ে সেক্স কেমন হয়। বৌদি বলল পরে এক দিন দেখিয়ে দেবে নীহারিকার সাথে। কিছুটা সময় পরে নীহারিকা বৌদির মায় দুটো হাতে

নিয়ে ভাল করে দেখতে লাগলো। আর বৌদি একটা আঙ্গুল নীহারিকার গুদে দিয়ে নাড়াতে থাকল। এদিকে আমি আর রানা একে অন্যের নুনু নিয়ে খেলতে লাগলাম।

এইভাবে ১০ বা ১৫ মিনিট সেম সেক্স খেলা করলাম। আমি বললাম যে আমার আরেকবার চোদা বাকি আছে। একটু পরে আবার আমরা রানার ঘরে গেলাম। কিছু না বলতেই

বৌদি উলটে চার হাত পায়ে ডগি ভাবে শুয়ে পড়ল (এটা কি শোওয়া !) আর আমি পেছন দিয়ে নুনু ঢোকালাম। রানা বৌদির মুখে নুনু ঢোকাতে গেলে বৌদি না বলল,

তারপর মাথাতে বালিসের ওপর রেখে দু হাত সরিয়ে নিল। বৌদির শরীর আর একটু নিচের দিকে বেঁকে যেতে আমার চোদার অ্যাঙ্গেল বদলে গেল, তাতে নুনুর ওপর চাপ

বেড়ে গেল, আরামও বেড়ে গেল। ওদিকে বৌদি রানাকে কাছে ডেকে ওর নুনু নিয়ে খেলা শুরু করেছে। নীহারিকা বৌদির মাই টিপছে। আমি নীহারিকাকে জিগ্যাসা করলাম

আমাকে চুদতে দেখে কি মনে হচ্ছে। ও হেসে বলল আমাকে চোদার দিকে মন দিতে আর বৌদিকে বেশী করে আরাম দিতে। এতক্ষন খেলার পরে আমি আর বেশিক্ষণ রাখতে

পারলাম না। ১০ মিনিটের মধ্যেই গুদের ভেতরে মাল ফেলে দিলাম। বৌদি চিত হয়ে সুতেই রানা এসে ওর আঙ্গুল দিয়ে বীর্য ভরতি গুদে একসাথে ৪ তে আঙ্গুল ঢুকিয়ে

খিঁচতে থাকল। ২ মিনিটের মধ্যে বৌদি জল ছেড়ে দিল। বৌদি বলল এইভাবে দুবার চোদার পরে বৌদির আর নড়ার ক্ষমতা নেই। আমি রানাকে আর নীহারিকাকে আমাদের

বিছানায় গিয়ে শুতে বললাম, আরও বললাম জামা কাপড় সাথে রাখতে, সকালে মেয়েদের ঘুম ভাঙ্গার আগে পড়ে নিতে। আমি আর বৌদি রানার বিছানায় জরাজরি করে

ঘুমিয়ে পড়লাম।

সকালে ৮ টায় উঠলাম। বৌদি চিত হয়ে সব হাত আর পা ছড়িয়ে ঘুমিয়ে ছিল। কামান সমান গুদের ভেতর থেকে রস পড়ে নিচের চাদর ভেজা। দুদু দুটো গর্বের সাথে মাথা

উঁচু করে দাঁড়িয়ে আর মুখে প্রসান্ত হাঁসি। আমি একটা গুদের ওপর চুমু খেয়ে বৌদিকে উঠিয়ে দিলাম। বৌদি ভীষণ আবেগে জড়িয়ে ধরল। আমি পায়জামা পড়ে বৌদিকে

কিছু পড়ে নিতে বললাম।

বাইরে এসে দেখি নীহারিকা জলখাবার বানাচ্ছে। রানা ঘরে পায়জামা পড়ে ঘুমাচ্ছে আর ওর নুনু দাঁড়িয়ে পায়জামাকে বড় তাঁবু বানিয়েছে। বাচ্চারাও ঘুমাচ্ছে। ওকে ডেকে

আমরা সবাই খাবার আর চা খেয়ে নিলাম। আগে থেকেই আমার প্লান করা ছিল বাচ্চা দুটোকে আর এক দাদা বৌদি (ভীষণ কনজারভেটিভ)– র বাড়িতে ওদের বেড়াতে

দিয়ে আসব। বাচ্চাদের উঠিয়ে খাইয়ে আমি মোটরসাইকেলে ওদের কে নিয়ে চলে গেলাম। ওখানে পৌঁছে একটু গল্প করে ফিরছি বৌদি ডাকল। দাদা বাজারে গিয়েছিল।

আর দাদা কনজারভেটিভ হলেও বৌদি একটু আধটু ইয়ার্কি মারত। বৌদি ডেকে জানতে চাইল আজকের কি প্লান, আমি হাসলাম, বৌদি বলল সুভেচ্ছা থাকল আনন্দ

করো। কিন্তু এই বৌদি আমাদের সেক্স এর এত কিছু জানত না, ভাগ্যিস জানত না।

তাড়াতাড়ি বাড়ি ফিরে এলাম। রানা দরজা খুলে দিল। পুরো ল্যাংটো। বসে বসে ব্লু ফিল্ম দেখছিল, কিন্তু নুনু ঠাণ্ডা শুয়ে আছে। বুঝলাম মেয়েরা দুজনে কিছু কাজ করেছে।

আমি বসার পড়ে দেখি নীহারিকা আর নীলাবৌদি দুজনেই রান্নাঘরে আর ওরা দুজনেও ল্যাংটো। আমি জোরে ডাকলাম দুজনকেই। ওরা বলল একটু বসতে। ৫ মিনিট পরে

দুজনেই এসে বসল। বৌদি বলল, “তুমি আবার ঢং করে কাপড় চোপড় পরে আছ কেন, তাড়াতাড়ি ল্যাঙটো হও, রানা যেটা পেয়েছে তোমারও পাওয়া উচিত”।

আমি জিগ্যাসা করলাম আমি যখন ছিলাম না তখন ওরা কি কি করেছে। নীহারিকা বলল (ন্যাকা ন্যাকা ভাবে), “যেই তুমি চলে গেলে, বৌদি আমাকে আর রানাকে জোর

করে ল্যাংটো করে দিল। আমাকে বলল তুই ওর বিচি চোষ, আর বৌদি ওর ওইটা চুষতে লাগলো। সে কি চোষা। রানা প্রায় কেঁদে ফেলেছিল। ৫ মিনিট চোষার পরেই রানার

পরে গেল আর বৌদি সেটা খেয়েনিল”।
রানা জিগ্যাসা করলাম কেমন লেগেছিল, ও বলল ও কখনও ভাবতেই পারেনি কেউ ওই ভাবে নুনু চুষতে পারে, আর মাত্র ৫/৬ মিনিট চোষার পরেই ওর মাল পরে গেল।

আমি বৌদির দিকে তাকাতেই বৌদি বলল সেই জন্যেই তো আমাকে সব খুলে বলছে। আমিও তাড়াতাড়ি সব কিছু খুলে ফেললাম। বৌদি নুনু ধুয়ে আসতে বলল। ধুয়ে

এলাম। সাথে সাথে তিন জনে মিলে আমাকে অ্যাটাক করল। নীহারিকা বিচি চুষতে থাকল, রানা আমার দুদুতে সুড়সুড়ি দিল আর বৌদি নুনু নিয়ে পড়ল। সত্যি সত্যি সে

কি চোষা! মুখ একদম নুনুর গোড়া পর্যন্ত নিয়ে গিয়ে সব হাওয়া টেনে নিয়ে মুখ টাকে আসতে আসতে ওপরে ওঠাতে লাগলো। এটা নুনু না হয়ে কোন জলের কল হলে তার

থেকে কল না খুলেও জল পড়ত। আবার মাঝে মাঝে বৌদি জিব দিয়ে নুনুর মাথায় সুড়সুড়িও দিচ্ছিল, চোষা বন্ধ না করেই। নীহারিকাও নন স্টপ বিচি চুসছিল। আর ঠিক

৬ মিনিট ২০ সেকেন্ড চোষার পরেই আমার মাল বেরতে লাগলো। বৌদি মুখ থেকে নুনু বেরই করল না, চুষতেই থাকল। আমার নুনু কল বন্ধ করার পরে আরেক্টু চুষে নুনু বের

করে দিল। তারপর আমাদের দেখিয়ে দেখিয়ে বীর্য গিলে খেয়ে নিল। নীহারিকা জিগ্যসা করল কেমন লাগে খেতে, বৌদি বলল নিজে খেয়ে দেখে নাও। আর আমি জানি

নীহারিকা কোনও দিন খাবে না। বীর্য খেতে একটু অন্য রকম সেক্সি মেয়ে চাই – নীলার মত।

একটু বেশী করে চা খেলাম। কিছুক্ষন খবরের কাগজ পড়লাম। রানার সাথে অফিসের মেসিন নিয়ে টেকনিকাল আলোচনা করলাম। এইসব করা মনকে আর ধোনকে একটু

বেশী বিশ্রাম দেবার জন্যে। প্রায় এক ঘণ্টা বিশ্রাম করার পরে সবাই একসাথে চান করতে গেলাম। কিন্তু একসাথে চার জন একটা শাওয়ারে চান করে আরামদায়ক নয়। তাই

দুজন দুজন করে চান করা ঠিক করলাম অ্যান্ড স্বাভাবিক ভাবেই আমি বৌদির সাথে আর রানা নীহারিকার সাথে চান করবো ঠিক হল। প্রথমে রানা আর নীহারিকা ঢুকল।

আমরা বাইরে বসে দেখতে থাকলাম। দুজনে চান করার সময় যা যা করা যায় সবই করল। রানা মাইয়ে সাবান মাখাল। নীহারিকা ওর নুনু তে সাবান মাখাল। তারপর একে

অন্যের সারা গায়ে সাবান মাখিয়ে দিল। দুজনে সাবান সুদ্ধ কোলাকুলি করতে থাকল। এইসব করে ৩০ মিনিট ধরে চান করে বেরোল।

আমি আর বৌদি ঢুকলাম। আমি বৌদির সারাগায়ে অনেক বেশী করে সাবান দিলাম। তারপর বললাম বৌদির গা আমার গায়ে ঘষে সাবান ট্রান্সফার করতে। বৌদিও বেশ

ভাল ভাবেই সেটা করল। আমি বৌদিকে কোলে নিয়ে আমার সাবান মাখা নুনু বৌদির গুদে ঢুকিয়ে দিলাম আর শাওয়ারের নীচে গেলাম। জলের ধারার নীচে চুদতে

লাগলাম। কিন্তু একটু পরে মনে হল সাবান মাখানো নুনু দিয়ে চোদা ঠিক সুবিধজনক নয়। তারপর বৌদিকে সাওয়ারের নীচে শুইয়ে দিলাম – গুদ একদম সাওয়ারের

নীচে। একটা নীচু স্টুল নিয়ে বৌদির পাছার নীচে ঢুকিয়ে দিলাম। গুদের পাপড়ি দুটোকে টেনে ফাঁক করতে সাওয়ারের জল বেশ জোরে একদম বৌদির কুঁড়ির

(clitoris) ওপর পড়তে থাকল। পাঁচ মিনিট পরেই বৌদি বলল আর সহ্য করতে পারছে না। তারপর আমরা চান করে আর একটু খেলা করে বেরিয়ে এলাম।

এসে আবার একসাথে বসলাম। কিন্তু এবার আমি রানার পাশে বসলাম। ওর নুনু হাতে নিয়ে দাঁড় করালাম আর ওকে বললাম আমার নুনু নিয়ে খেলতে। তারপর নীচে

মেঝেতে পাশাপাশি শুয়ে পড়লাম। আমি রানার নুনু খেতে লাগলাম আর রানা আমার নুনু চাটতে লাগলো। ছেলে ছেলে 69 করা ভালই লাগছিল। রানার সেক্স এনার্জি আমার

থেকে বেশী ছিল। তাই ঠিক করলাম ওকে যদি চুষে মাল ফেলিয়ে দেই তাতে ওর পরে চুদতে কোনও অসুবিধা হবে না। তাই বেশ ভাল করে চুষতে লাগলাম। ১০ মিনিট

চোষার পর রানা বলল ওর পড়ে যাবে। আমি না থেমে চুষতে লাগলাম আর একটু পরে আমার মুখের মধ্যে বীর্য ফেলে দিল। কিন্তু আমি খেলাম না। বের করে একটা কাগজের

ওপর ফেলে দিলাম। রানা আমার নুনুতে ভালই আরাম দিচ্ছিল কিন্তু আমার মাল পড়ার সময় আসেনি। নীহারিকা আর বৌদি দুজনে আমাদের হোমো সেক্স ভালই এনজয়

করল। এবার বৌদি বলল ও আর নীহারিকা একসাথে কিছু করবে। আমি আর রানা সোফাতে উঠে এলাম আর ওরা দুজন মেঝেতে শুয়ে পড়ল। প্রথমে দুজনে চুমু খেল।

নীহারিকা বৌদির দুদু ধরে বলল

“সুন্দর বটে তব দুদু দুখানি, বোঁটায় বোঁটায় খচিত,
বড় চ্যাপ্টা ঠোটে যোনি এক খানি চুলে ছাড়া দেখি তো ।”

আর বলল ওর যদি বৌদির মত দুদু থাকতো তবে আমি ওকে আরও বেশী ভালবাসতাম। আমি জিগ্যাসা করলাম আমি কি ওকে ওর শরীর দেখে ভালবেসেছি! ও বলল তাও

ভাল দেখতে দুদু থাকা ভাল। নীহারিকা মাই গুলো নিয়ে টিপে, চেপে, বোঁটা খুঁটে ওনেক পরীক্ষা করার পরে বৌদি ওকে বলল দুদু চুষতে। নীহারিকা বলল ও কোনদিন মা

ছাড়া অন্য কারো দুদু খায়নি, তবে দুদু খেতে ওর কোনও আপত্তি নেই, এই বলে ও একটা একটা করে দুদু খেতে লাগলো। তারপর বৌদি নীহারিকার দুদু খেল। বৌদি

নীহারিকার গুদে আঙ্গুল ঢুকিয়ে বলল তোমার গুদ এত শুকনো কেন, একটু ভিজিয়ে দেই – বলে নিচের দিকে গিয়ে নীহারিকাএ গুদ চাটতে লাগলো। একটু চাটার পরে গুদ

টেনে ফাঁক করে মধ্যে জিব ঢুকিয়ে খেতে লাগলো। তারপর ওরাও 69 পজিসনে ঘুরে গেল, নীহারিকা কিছু না বলে বৌদির গুদে আঙ্গুল ঢুকিয়ে দেখতে লাগলো। বলল

বৌদির টা খুব ডীপ আর কত জায়গা ভেতরে। বৌদি বলল নীহারিকার গুদ টাইট বেশী আর ছেলেরা সেতাই বেশী চায়। আমি কিছু জিগ্যাসা করতে গেলে বৌদি বলল শুধু

দেখতে আর ওদের মেয়ে মেয়ে সেক্স করতে দিতে পরে আমাদের সাথে কথা বলবে।

আমি সিগারেট ধরিয়ে দেখতে থাকলাম। মেয়ে দুটোই গুদ নিয়ে মেতে উঠেছে। আমি নীহারিকার মধ্যে এইরকম প্যাশন খুব কম সময়েই দেখেছি, খুব এনজয় করছিল।

বৌদিকে বলল আরাও ভেতরে জিব ঢোকাতে। কিন্তু জিব তো বেশী লম্বা না তাই একসাথে তিনটে আঙ্গুল চেপে ঢুকিয়ে খিঁচতে লাগলো তার সাথে গুদের বাইরে টা চাটল।

এই ভাবে ১০ মিনিট করার পরেই নীহারিকা জল ছেড়ে দিল। একটু থেমে নীহারিকা বৌদির গুদ নিয়ে একই জিনিস করতে থাকল। কিন্তু একটু পরেই ও রানাকে বলল একটু

হেল্প করতে কারণ নীহারিকার হাত ব্যাথা হয়ে যাচ্ছে। রানা মনের আনন্দে নেমে গেল আর বৌদির গুদ টেনে ফাঁক করে জিব দিয়ে চুদতে লাগলো, নীহারিকা আবার বৌদির

মাই খেতে থাকল। এইভাবে ওরা দুজনে মিলে বৌদিকে প্রায় ১৫ মিনিট আরাম দেবার পরে বৌদি জল ছাড়ল।

তারপর আমরা দুপুরের খাওয়া খেয়ে নিলাম। একটু বিশ্রাম নিয়ে চার জনে মিলে চুদলাম। একবার রানা নীহারিকাকে আর আমি বৌদিকে চুদি। ৫ মিনিট পরে আমি

নীহারিকাকে আর রানা বৌদিকে চোদে। একবার আমি আর রানা শুয়ে পড়লাম বৌদি আর নীহারিকা আমাদের নুনুর ওপরে গুদ দিয়ে বসে বসে চুদতে থাকল। চুদতে চুদতে

আবার মেয়ে দুটো একে অন্যের মাই টিপে চুমু খেতে লাগল। ১৫ মিনিট বিভিন্ন ভাবে চোদার পরে একে একে সবারই ক্লাইমাক্স এসে গেল। সবাই বাথরুমে গিয়ে পরিস্কার

হয়ে এসে আমাদের বিছানায় শুয়ে পড়লাম। একটু ঘুমিয়ে বিকাল ৫ টায় উঠে পড়লাম। রানা জামা প্যান্ট পড়ে বাচ্চাদের আনতে গেল। দুটো মেয়ে এক সাথে আমার নুনুকে

অ্যাটাক করল। দুজনে মিলে অনেক দলাই মালাই করে নুনু থেকে সেদিনের তিন নম্বর বীর্য পতন ঘটাল। বৌদি আঙ্গুলের ওপর একটু বীর্য নিয়ে নীহারিকার জিবে লাগিয়ে

দিল। নীহারিকা আগে খেয়াল করেনি বৌদি কাণ্ড, তাই মুখে মাল লাগাতেই চমকে উঠে বুঝে গেল বৌদি কি লাগিয়েছে। কিন্তু সাথে সাথে বাথরুমে গিয়ে ফেলে এল বলল

মোটেই ভাল খেতে না। বৌদি বলল বৌদির খুবভাল লাগে, বলে আমার নুনুতে যা লেগে ছিল চেটে চেটে আমার নুনু একদম পরিস্কার করে দিল।

আমরা জামা কাপড় পড়ার ৫ মিনিটের মধ্যেই বাচ্চারা ফিরে এল। সন্ধ্যে টা গল্প করেই কাটালাম। ডিনার এর পড়ে বৌদি ঘরে চলে গেল। আমরা মেয়েকে ঘুম পারানর পড়ে

অনেকক্ষন গল্প করলাম। শুতে যাবার প্লান করছি, এমন সময় বৌদি আবার এল আর বলল একা একা শুতে ভাল লাগছে না। একটু চিন্তা করে আমি রানাকে নীহারিকার

সাথে ঘুমাতে বললাম আর আমি বৌদির সাথে শুতে গেলাম। আমি শুধু লুঙ্গি পড়ে আর বৌদি নাইটি পড়ে। আমি সাধারনত লুঙ্গি পড়ি না, কিন্তু লুঙ্গি লুকিয়ে সেক্স করার

জন্যে সব থেকে ভাল। আমি চট করে নুনু বের করতে পারব আরে কখনও বৌদির মেয়ে উঠে গেলে সাথে সাথে ঢেকেও দিতে পারব। সারাদিনের ম্যারাথন সেক্সের পড়ে

আমার আর বেশী দম ছিল না। বৌদির মাই ধরে ঘুমিয়ে পড়লাম। ভর ৪ টের সময় ঘুম ভাংল,দেখি বৌদি আমার থাই এর ওপর মাথা দিয়ে ঘুমিয়ে, বুঝলাম আমার নুনু

চুসছিল আর চুষতে চুষতে ঘুমিয়ে গেছে। সাড়ে ৫ টা পর্যন্ত ভোর খেলা উপভোগ করলাম। আমাদের ফ্লাটের পেছনে একটা সরু নদী ছিল (হারমু নদী),ভোরবেলা সব বস্তির

মেয়েরা পটি করে চান করতে আসত। পটি করতে বসত একটা ভাঙ্গা দেওয়ালের পেছনে কিন্তু সবাই চান করত খোলা আকাশের নীচে। সবার কালো রঙ আর মজবুত

ফিগার। আমি বাইনোকুলার নিয়ে ওদের দেখতাম। এই দৃশ্য আমার আর বৌদির, দুটো বালকনি থেকেই দেখা যেত। এটাই আমার ভোর বেলা উপভোগ করা। সেদিন আমার

নুনু একটু বেশী দাঁড়িয়ে গেছিল। আমি বৌদিকে ডেকে বাইরেটা দেখালাম। বৌদি আগে আমার মেয়ে দেখা বা ওদের চান করা কিছুই জানত না। আমি একটু দেখিয়ে বৌদি

কে বিছানায় শুইয়ে দিয়ে চুদতে চাইলাম। বৌদির গুদ সবসময়ই চোদার জন্যে রেডি। পা ছড়িয়ে দিল আর আমি নুনু ঢুকিয়ে দিলাম। মাত্র ৫ মিনিট চুদেই বৌদি গুদে মাল

ফেললাম। বৌদি এত উত্তেজনার কারণ জানতে চাইলে আমি নদীর দিকে দেখালাম।
Like Reply
#9
চোদা না ভালবাসা -
এবার সোমবার এসে গেল, অফিস যেতে হবে। ঘরে এলাম, এসে দেখি নীহারিকা রান্না করছে আর রানা পেপার পড়ছে, দুজনেই নর্মাল ড্রেসে। কাল কেমন ছিল জানতে

চাইলে নীহারিকা বলল রানা রাত্রে আরও দুবার আর সকালে একবার করেছে,তবে শেষবার আর সেরকম কিছু বেরয় নি। আমি বললাম ওর বিচি কত আর বীর্য বানাবে!

রানা একদিনে এত খরচ করলে ওটা বিচির ক্ষমতার বাইরে। সব কিছু ঠাণ্ডা হলে, আমরা আমাদের রুটিন স্টাইলে ফিরে গেলাম। পটি, চান, খাওয়া – সব করে অফিস

গেলাম। সন্ধ্যে ৭ টায় ফিরলাম। নীহারিকা বলল ও আর বৌদি সারাদিন গল্প করেছে। আমরা জিগ্যাসা করলাম আর কিছু করেনি, নীহারিকা বলল কেন করবে না, দুদু

টিপেছে আর চুমু খেয়েছে। সেন দাদা সেদিন ফেরেনি তাই সেদি রানা চলে গেল বৌদির কাছে আর অনেকদিন পড়ে আমার নীহারিকাকে শুধু আমার কাছে পেলাম। সেই

রাতে আমরা কোনও সেক্স করিনি, আমাদের সেক্সের দরকার ছিল না। গত প্রায় ৪ - ৫ দিন ধরে সুধুই সেক্স ছিল, বিশৃঙ্খল চোদাচুদি আর কত ডিফারেন্ট ভাবে আরও

সেক্সের মজা নেওয়া যায় তার চেষ্টা। স্বামী আর স্ত্রীর মধ্যে তো শুধু সেক্স এর সম্পর্ক নয়, এখানে ভালবাসা বেশী প্রয়োজনীয়। গত ৪ - ৫ দিনে আমদের একটুও ভালবাসার

সময় হইনি, গত ৪ - ৫ দিন আমরা ভালবাসা ভুলে গেছিলাম। সেদিন আবার মনে পড়ল আমি আর নীহারিকা কত ভালবাসি। তাই সেই রাতে কোনও সেক্স ছিল না শুধু

ভালবাসা ছিল।

পাশের সেন দাদা প্রায় পুরো সপ্তাহটাই ফেরেনি। এক রাতে আমি বৌদির সাথে থাকতাম আর এক রাতে রানা বৌদিকে চুদত। আমি থাকলে একবার চুদতাম আর রানা

কমকরে দু বার চুদত। একরাতে তিন বারও চুদেছিল। শনিবারে আমি রাতে গিয়ে বৌদির সাথে গল্প করছি – শুতে যাব তখন দাদা ফিরে এল। একটু কথা বলে আমি ঘরে

ফিরে এলাম। আসার সময় দাদা সরি বলল আমার রাত টা খারাপ করে দেবার জন্যে। আমি কিছু বলতে চাইছিলাম কিন্তু বৌদি ঠেলে বের করে দিল। বৌদিও দাদার জন্যে

অপেক্ষা করছিল।
আমি ঘরে চলে এলাম। রানা শুয়ে পড়েছিল আমার বিছানায় আমার জায়গায়। আমি আর ওকে ডিস্টার্ব করতে চাইলাম না। আমি নীহারিকাকে রানা কাছে ঘুমাতে বলে,

রানার বিছানায় শুয়ে পড়লাম। আমার কাছে রানার সম্পর্ক সুধুই সেক্সের, আমার ওর ওপর কোনও আবেগ বা দুরবলতা ছিল না। নীহারিকা দোটানায় ছিল। আও আমাকে

ভাল না বেসে বা আমাকে ছেড়ে থাকার কথা ভাবতেই পারবে না। কিন্তু রানার সাথে প্রধানত সেক্সের সম্পর্ক কিন্তু মেয়েদের মন তো একটুতেই গলে যায়। কিন্তু রানা

নীহারিকাকে একটু ভালবাসত আর আমাকেও প্রায় দাদার মত দেখত। আবার আমাকে সব সময় খুশী রাখারও চেষ্টা করত, আমি রেগে গেলে যদি ওকে আর চুদতে না দেই।

ওর ফ্রী সেক্স বন্ধ হয়ে যাবে। কিন্তু এইসব নিয়ে বেশী চিন্তা করা ভাল না, চিন্তা করলেই সব কিছু জটিল হয়ে যায়। আর জীবনে যদি জটিলতা না আনি তবে অনেক শান্তি।

তাই একা শুয়ে চিন্তা না করাই ভাল, ঘুমিয়ে পড়লাম (আমি ইচ্ছা করলেই ২ মিনিটের মধ্যে ঘুমাতে পারি – এখনও পারি)।

রাত্রি বেলা কিছু একটা মনে হল আর ঘুম ভেঙ্গে গেল। দেখি নীহারিকা এসে সুয়েছে। আমি জিগ্যাসা করতেই ও বলল রানা সেক্স করার পড়ে আর ওর কাছে শুয়ে থাকতে

ভাল লাগছিল না, তাই আমার কাছে, নিজের ভালবাসার কাছে চলে এসেছে। দুজনে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম। পাঁচটা সেক্সি মেয়েকে চোদার থেকে একা বৌ এর

ভালবাসার সাথে ঘুমানো অনেক বেশী শান্তির।

পরদিন রবিবার। সকালে উঠলাম স্বাভাবিক ভাবে। সেদিন উদ্দাম সেক্সের কোনও প্লান নেই। চা খেয়ে বাজারে গেলাম। ফিরে এসে দেখি রানা উঠে আমার মেয়ের সাথে খেলা

করছে। আমি জলখাবার খেয়ে সেন দাদার সাথে গল্প করতে গেলাম, যেটা আগে প্রত্যেক রবিবারে যেতাম গত কয়েক সপ্তাহ যাইনি। সেন দাদা হেঁসে বসতে বলল। সাধারন

অফিস আর দেশের রাজনৈতিক কথার পড়ে সেই সেক্স এর আলোচনা এসে গেল। বৌদি বলল সেদিন সকালে ওদের বেশ ভাল সেক্স হয়েছে। দাদা লজ্জা লজ্জা মুখ করে বসে

ছিল। বৌদি বলতে থাকল সেদিন সকালে ও দাদাকে ভোর বেলা মেয়েদের চান করা দেখিয়েছে। অত গুলো মেয়েকে প্রায় ল্যাংটো চান করতে দেখে দাদা বেশ গরম হয়ে

গেছিল আর তারপর ওরা বেশ উত্তেজক সেক্স করেছে। আমি দাদাকে বললাম দাদা যদি কিছু মনে না করে তবে আমি একটা কথা জিগ্যাসা করতে যাই। দাদা বলল যে উনি

কোনও কিছুই জিগ্যাসা করলে কিছু মনে করবেন না। আমি জিগ্যাসা করলাম উনি সব জেনে কেন আমার সাথে বৌদি কে সব কিছু করতে দিলেন। দাদা বললেন উনি

সেক্স ভাল করতে পারেন না। ওনার লিঙ্গ সবসময় ঠিক দাঁড়ায় না বা বেশীক্ষন দাঁড়িয়ে থাকে না। কিন্তু বৌদির সেক্স এর দরকার বেশী। দাদা যদি না বোঝে তবে বৌদির

সমাস্যা আর কে বুঝবে। দাদা বৌদিকে খুব ভালোবাসে তাই বৌদির ভাল মন্দ দাদারই দেখা উচিত। আর বৌদিও যার সাথেই সেক্স করুক না কেন ভাল সেন দাদাকেই

বাসবে। তারপর দাদা বৌদির কাছে শুনেছে যে আমি আর আমার বৌ উদার মনের তাই বৌদিকে আমার সাথে সেক্স করতে দিয়েছে। আমি ভাবলাম দাদা রানার কথাও

জানে কিনা, বৌদির দিকে তাকাতেই বৌদি ইশারাতে বলল রারার কথা জানে না। আমি জিগ্যাসা করলাম দাদার নীহারিকাকে কিছু করতে ইচ্ছে করে কিনা। দাদা জিব

কেটে বলল ও ছোটো বোনের মত, ওর সাথে এইসব ভাবাও পাপ। আমি বললাম আমি যে করছি। দাদা বলল বৌদির সাথে সব কিছু করা যায়, ভাইয়ের বৌকে কিছু করা

কখনই যায় না। আমি আর এই নিয়ে বেশী তর্ক করলাম না। আমি দাদাকে ধন্যবাদ দিয়ে উঠতে গেলে বৌদি বলল চা করেছে। আবার আমরা কিছু বিভিন্ন বিষয় নিয়ে গল্প

করতে থাকলাম। চা প্রায় শেষ দাদা বলল দাদার একটা অনুরোধ আছে। আমি বললাম আদেশ করতে। দাদা বেশ ইতস্তত করে বলল যে দাদা একদিন দেখতে চায় আমি

কিভাবে বৌদির সাথে করি। শুনে বৌদিও দৌড়ে চলে এসেছে, আর বেশ চমকে বলল “মানে !!” আমিও বললাম সেটা কি ভাল দেখাবে না দাদার ভাল লাগবে। দাদা

বলল এর আগেও বৌদি দু জনের সাথে সেক্স করেছে (এইটা আমরা জানতাম না, পড়ে বৌদিকে জিগ্যাসা করতে হবে)।

কিন্তু তাদের কাউকেই দাদার এত ভাল লাগেনি বা ফ্রী লাগেনি। আমি একটু চিন্তা করে বললাম বৌদির আপত্তি না থাকলে আমি রাজী। দাদা বলল সেদিন রাতেই হোক।

আমি হ্যাঁ বলে চলে এলাম।
ঘরে এসে দেখলাম সব নর্মাল। মেয়ে খেলা করছে, নীহারিকা রান্না করে ঘর পরিস্কার করছে আর রানা পেপার পড়ছে। আমি ওদের দুজনকে ডেকে সেন দাদার সব কথা

বললাম। ওরা জিগ্যসা করল আমি কি করবো। আমি বললাম বৌদি যা বলে তাই হবে। ১০ মিনিট পরেই বৌদি এল। নীহারিকা জিগ্যাসা করল কি খবর। বৌদি বলল সব

তো নিশ্চয়ই শুনে নিয়েছে। আমি জিগ্যাসা করলাম বৌদি কি চায়। বৌদি বলল দাদা যা চায় বৌদিও তাই চায়। আমি জিগ্যাসা করলাম “কখন?” বৌদি বলল মেয়েকে

তাড়াতাড়ি খাইয়ে দিতে। তারপর বৌদির ঘরে পাঠিয়ে দিতে। তারপর বৌদি আমার সাথে সন্ধ্যা বেলায় করবে। আমি বললাম দাদাকে রানার কথাও জানিয়ে দিতে, না হলে

দাদা পরে কখনও না কখনো জানতেই পারবে বা আন্দাজ করবে আর সেটা খুব খারাপ হবে। রানা আর নীহারিকা কিছুই বলল না। বৌদি বলল সেটাই ঠিক আর দুপুরে

দাদাকে সব বলে দেবে। এই বলে বৌদি চলে গেল। নীহারিকা মেয়েকে চান করিয়ে খাইয়ে বৌদির ঘরে দিয়ে আসলো। আসার পরে আমি ওকে জিগ্যাসা করলাম সেন দাদা

কিছু বলল কিনা। নীহারিকা বলল যে দাদা ওকে দেখে হাসল। নীহারিকা দাদার দিকে তাকাতেও লজ্জা পাচ্ছিল। ও চলে আসার সময় দাদা ওকে “all the

best” বলেছে। ও ভীষণ লজ্জা পেয়ে চলে এসেছে।

এবার আমি জামা কাপড় খুলে বাথরুমে ঢুকলাম। নীহারিকা বলল আমি একাই চান করব কিনা। আমি ওকে বললাম ইচ্ছা হলে চলে আসতে। ২ মিনিট পরে নীহারিকা

রানা কে নিয়ে বাথরুমে এল। দুজনেই ল্যাংটো আর রানার নুনু ভেজা। একসাথে খেলা করতে করতে সবাই চান করে নিলাম। চান সেরে আমরা খেয়ে নিলাম। এতক্ষন পরে

রানা কিছু বলল। ও বলল ওর একটু চোদার ইচ্ছা করছে। আমি বললাম ইচ্ছা করছে তো চোদ, কে নিষেধ করেছে। ওর যতবার ইচ্ছা চুদুক, আমি তখন মাল ফেলব না

কারণ সন্ধ্যা বেলায় কিছু না করতে পারলে দাদা নিরাশ হবে। নীহারিকা জিগ্যাসা করল আমি কোনও কারনে রাগ করেছি কিনা। আমি বললাম রাগ করিনি। আর নীহারিকা

বা রানার ওপর রাগ করার কোন কারনই নেই। আমার শুধু দাদার কথা ভেবে খারাপ লাগছিল আর একটু অস্বস্তি হচ্ছিল। নীহারিকা বলল চিন্তা না করতে সব ঠিকই থাকবে।

আমরা চান করে কোন জামা কাপড় পড়িনি তাই আমাদের সেক্স শুরু করতে সুবিধাই হল। আমরা সোজা আমাদের বিছানাতে চলে গেলাম। প্রথমেই আমি নীহারিকাকে চুমু

খেলাম। তারপর রানা নীহারিকাকে চুমু খেল। রানা অনেক্ষন ধরে চুমু খায়, তো ও চুমু খেতেই থাকল আর আমি নীহারিকার দুদু নিয়ে খেলতে থাকলাম। তারপর নীহারিকাকে

বললাম আমার নুনু চুষতে। ও বৌদির দেখে একটু নুনু খাওয়া শিখেছে আর তাই আমার নুনু চুষতে লাগলো। আমার মুখ রানার নুনুতে আর রানার মুখ নীহারিকার গুদে। প্রায়

১০ মিনিট তিনজনের বৃত্তাকার চোষার পর রানা কে বললাম চুদতে। ও চুদতে শুরু করলে আমি নীহারিকার মাই নিয়ে খেললাম। ১০/১৫ মিনিট চোদার পর রানা মাল ফেলে

দিল। আমি বললাম আমার মাল ফেলব না এখন। সন্ধ্যা বেলায় বৌদির সাথে দুবার করবো। তারপর বিকাল ৫ টা পর্যন্ত একসাথে ঘুমালাম। উঠে দেখি নীহারিকা নেই, ও

কিছু জলখাবার বানাচ্ছিল।

সেন দাদা -
তারপর নীহারিকা গিয়ে সেন দাদাদের সবাই কে আমাদের ঘরে ডেকে আনল। আমরা সবাই বসে জলখাবার খেতে খেতে জমিয়ে আড্ডা মারলাম। সেক্স ছাড়া সব আলোচনা

হোল। সন্ধ্যে সাড়ে সাতটার সময় আমি বৌদি আর সেন দাদা ওদের ঘরে গেলাম। বাচ্চা দুটো এক ঘরে খেলছিল আর রানা নীহারিকার সাথে বসে- ওরাও খেলছিল। বৌদি

দরজা বন্ধ করতেই বৌদি দাদাকে লম্বা চুমু খেল আর তারপর আমার হাত ধরে ওদের বিছানাতে নিয়ে গেল। সেন দাদা বাইরে বসল আর বলল আমাদের শুরু করতে দাদা

ঠিক দেখবে। আর বলল করল দাদা যে আছে সেটা ভুলে যেতে। বৌদি ঘরে ঢুকে আমার পায়জামা খুলে দিয়ে বলল শুয়ে পড়তে। আমি একটু দাঁড়াতে বলে উঠে আগে

বৌদির নাইটি আর ব্রা খুলে ল্যাংটো করে দিলাম। তারপর বৌদির হাত ধরে বাইরে দাদার সামনে নিয়ে গেলাম। দাদা আমাদের দেখতে থাকল। বৌদি কে বসতে বলে আমিও

বসে পড়লাম। বৌদি সোজা বলল “কি গো আমাকে চুদবে না ?” আমি বললাম একটু দাদার চোখ আমাদের দুজন কে এক সাথে ল্যাংটো দেখেতে অভ্যস্থ হোক। না হলে

প্রথমেই চুদতে দেখলে মানাসিক ধাক্কা লাগতে পারে। দাদা আমাদের দেখছিল আর বৌদি আমার নুনু নাড়াচ্ছিল। তারপর আমরা দুজনে বিছানায় গেলাম। বৌদি নিজের

স্টাইলে আমার নুনু চুষতে থাকল আর সাথে একহাত পাছার ফুটোয় আর এক হাত বিচিতে – মোট তিনদিক দিয়ে আরামের আক্রমণ। আমার নুনু বেশী সময় নিল না –

সকাল থেকে উত্তেজনার পর উত্তেজনা কিন্তু একবারও নিজের ভেতরের জমা গরম জেলী ফেলতে দেইনি। বৌদি অভ্যেস মত পুরোটাই গিলে খেয়ে নিল। পেছনে তাকিয়ে

দেখি দাদা দরজার বাইরে দাঁড়িয়ে দেখছে, আর পায়জামাটা একটু উঁচু।

আমার একটু সময় পেলে ভাল হত চোদার জন্যে। বৌদিও নিজের অভিগ্যতায় সেটা জানত। বৌদি জিগ্যাসা করল চা খাব কিনা। আমি হ্যাঁ বলতেই বৌদি উঠে রান্নাঘরে

গেল। আবার ফিরে এসে আমাকে বাইরে এসে দাদার সাথে গল্প করতে বলল। আমি যদিও একটু আগেই দাদার সামনে ল্যাংটো হয়েই গিয়েছিলাম, কিন্তু হটাৎ কেমন লজ্জা

বা দ্বিধা হতে লাগলো একটা জামা কাপড় পড়া লোকের সামনে ল্যাংটো হয়ে গিয়ে বসতে। আর আমি কাখনই দাদাকে ল্যাংটো হতে বলতে পারিনা। আমি এই কথা বৌদি

কে বলতেই, বৌদি বাইরে গেল আর একটু পরে এসে আমাকে টেনে নিয়ে গেল। গিয়ে দেখি দাদাও ল্যাংটো বসে আছে। আমার আরও লজ্জা করতে লাগলো, সেন দাদার

দিকে তাকাতে পারছিলাম না। দাদাই প্রথম কথা বলল। আমাকে সব কিছু সহজ ভাবে নিতে বলল। আরও বলল দাদা নিজে বেশী সেক্স করতে পারেনা বলে সেক্স পছন্দ

করে না তা নয়। সরকারি পোস্টে একটু ওপরের লেভেলে কাজ করার জন্যে এমনিই চেহারা গম্ভীর হয়ে গেছে। তাই বলে এই নয় যে মজা করতে পারে না। তারপর দাদার

সাথে নানা রকম সেক্স সম্পর্ক গল্প হোল। বিভিন্ন সেক্স সমস্যা, সবার কিছু ভুল ধারনা আর “সেটা নিয়ে পাকা পাকা কথা বলা” – এইসব আলোচনা হোল। বৌদি চা

এনে দাদার নুনু ধরল। এবার আমি দাদার নুনু ভাল করে দেখলাম। একদম সরু আর এক বাঁ দেড় ইঞ্চি লম্বা। বৌদি সেটাকে হাত দিয়ে প্রায় দশ মিনিতে নাড়িয়ে দাঁড় করাল।

খাড়া হবার পর দাদার নুনু মোটামুটি আগের দিনের ফাউন্টেন পেনের মত মোটা আর সাড়ে তিন ইঞ্চি লম্বা। আমি জানতাম না এত ছোটো প্রাপ্তবয়স্ক নুনু হতে পারে।

বৌদি বলল বিয়ের পরে প্রথমে ভেবেছিল নুনু এইরকম দেখতেই হয়। বৌদির বন্ধুদের মধ্যে বৌদিরই বিয়ে সবার আগে বিয়ে হয়েছে, তাই কারো থেকে কোন আইডিয়া

পায়নি। বৌদি এক কাছের বন্ধুর বিয়ে দুই মাস পরে বিয়ে হয় আর তার এক মাস পরে বৌদি জানতে পারে নুনু কত বড় হতে পারে। আর বিয়ের প্রায় চার বছর পরে বড় নুনু

নিজের চোখে দেখে। আমি বললাম সেসব পরে বলতে। প্রকৃতি ভুল করে একটা নুনু ছোটো বানিয়েছে কিন্তু তাতে ক্ষমতা কিছু কম দেয়নি। বাচ্চা ঠিকমতই হয়েছে।

বৌদি আবার ভেতরে যেতে বলল। আমরা নানা রকম ভাবে খেলতে লাগলাম। তারপরে এক্সময় চুদতে লাগলাম। বেশ কিছু ভাবে চুদলাম। সবথেকে ভাল ছিল বৌদি শুয়ে

আমার দুই কাঁধে দুই পা তুলে দিয়েছে আর আমি চুদে যাচ্ছি। এক্সময় আমার বীর্য পড়ল। দাদা প্রায় আমাদের ওপরে এসে পড়েছিল। সেইসময় দাদার নুনু টাকে আর একটু

বড় লাগছিল। আমার চোদার পরে বৌদিকে উঠতে না দিয়ে চোদার চেষ্টা করল আর মোটামুটি চুদল। ৪ মিনিট পরেই দাদার মাল পরে গেল। আমরা পরিস্কার হয়ে জামা

কাপড় পড়ে নিলাম। দাদাকে জিগ্যাসা করলাম কেমন লাগলো। দাদা বলল ভালই, ব্লু ফিল্ম দেখার থেকে বেশী আনন্দ পেয়েছেন। আর একটু কথা বলে ঘরে ফিরে গেলাম।

বৌদির মেয়ে ওদের ঘরে চলে গেল। আমরা সবাই খেয়ে নিলাম আরে মেয়েকে খাইয়ে দিলাম। তারপর আগেরদিনের মত রানা আর নীহারিকা রানার ধরে গিয়ে চুদতে শুরু

করল। আমি পরে গিয়ে ওদের সাথে যোগ দিলাম কিন্তু চুদতে পারিনি, ক্লান্ত হয়ে পরেছিলাম। এক সময় যে যার জায়গায় গিয়ে ঘুমিয়ে পড়লাম।

এবার যাবার সময় হল -
হটাত আমার পাটনা বদলির কথা হল। আমাকে ৩০ দিনের মধ্যে পাটনা চলে যেতে হবে। বুধবার পাটনা যাব তিন দিনের জন্য, আমাদের থাকার ঘর আর আনুসঙ্গিক ব্যবস্থা

করতে। মঙ্গলবার সন্ধ্যায় একটু আগে ফেরে এলাম। এসে দেখি নীলা বৌদি আর নীহারিকা গল্প করছে। দুজনেই শুধু নাইটি পরে আর সেটাও এলোমেলো। আমি ওদের দিকে

তাকিয়ে হেঁসে বসলাম। জিগ্যাসা করলাম কি করছে ওরা, বৌদি বলল ওরা সেক্স করছিল, মাই টিপছিল আর চুমু খাচ্ছিল আমার কোন আপত্তি আছে কিনা। আমি কিছু না

বলে বৌদি কে কাছে টেনে নিয়ে চুমু খেলাম। তারপর নীহারিকাকেও চুমু খেলাম। আমরা পাটনা চলে গেলে বউদিদের খুব খারাপ লাগবে সেইসব নিয়ে কথা হল। দাদাও

বাড়িতে নেই ট্যুরে গেছে। আমিও থাকবনা। দুটো সেক্সি মেয়ের জন্য শুধু রানা থাকবে। নীহারিকা চা করতে গেল আর বৌদি আমার নুনু নিয়ে খেলা শুরু করল। আমি বেশী

কিছু না করতে বললাম কারন রাতে চোদার প্লান আছে। রানা আসলে ওকে বললাম আমি না থাকতে সবার খেয়াল রাখতে। রানা বলল আমি আগে ট্যুরে গেলে ও খেয়াল

রাখত এবারও রাখবে। আমি ওকে মনে করিয়ে দিলাম এবার ওর দায়িত্বে দুটো গুদ আর চারতে মাই বেশী আছে। ওকে ওইগুলোরও খেয়াল রাখতে হবে। রানা বলল আমার

কোন চিন্তা নেই ও ঠিক পারবে তিন চার দিন সামলে নিতে।

বৌদিকে বললাম রাতে খেয়ে আমাদের ঘরে চলে আসতে। আমরা ফ্রেশ হয়ে মেয়ের সাথে খেলা করে ডিনার করে নিলাম। নীহারিকা মেয়েকে ঘুম পাড়াতে গেল। আমি রানার

সাথে গল্প করছি এমন সময় বৌদি মেয়েকে নিয়ে এল। মেয়েকে আমার মেয়ের কাছে শোয়াতে গেলে নীহারিকা বলল ও দুজনকেই ঘুম পারিয়ে দিচ্ছে। বৌদি বাইরে এসে

আমাদের দুজনের মাঝখানে বসল। স্বাভাবিক ভাবে আমাদের জামা কাপড় আসতে আসতে আমাদের শরীর ছেড়ে দিল আর আমরা সেই ল্যাংটো। বৌদি ওর প্রিয় নুনু খাওয়া

দিয়ে শুরু করল। একটু পরে নীহারিকা চলে এল। এসেই রানাকে জিগ্যাসা করল ও পায়জামা কেন খোলেনি। রানা বলল ও শুধু আমাদের দেখছিল। নীহারিকা গিয়ে রানাকে

ল্যাঙটো করে দিল আর বৌদির পাশাপাশি নুনু চুষতে শুরু করল। ২ মিনিট পরে নীহারিকা আর বৌদি নুনু বদল করল। বেশ কিছুক্ষন খেলা করে আমি ওদের সামনে

নীহারিকাকে চুদলাম। রানা আর বৌদিকে চুপচাপ সোফা তে বসতে বলে আমি আর নীহারিকা কারপেটের ওপর শুয়ে চুদলাম। তারপর একটু রেস্ট নিয়ে আমি আর বৌদি

রানার ঘরে শুতে গেলাম। রানা নীহারিকাকে নিয়ে আমাদের ঘরে শুতে গেল। আমি ভাবছিলাম বৌদি কে চুদব কিন্তু একটু পরে চুদলে ভাল হয়। আমি বুঝতে পারলাম রানা

আর নীহারিকা চুদছে। আমি আর বৌদি ঘুমিয়ে পড়লাম। আমি ভোর ৪ টায় উঠে বৌদি কে আদর করতে শুরু করলে বৌদিরও ঘুম ভেঙ্গে গেল। আমরা তখন চুদলাম।

বুধবার সন্ধ্যা সারে ছ’ টায় ট্রেন। আমি বিকালে ফিরেই আগে নীহারিকাকে একা একা চুদলাম। অনেকদিন পরে একা চোদা। তারপর বাক্স গুছিয়ে বেরিয়ে পড়লাম।

যাবার সময় বলে গেলাম কোন দ্বিধা না করে রানাকে চুদতে। পরদিন পাটনা পৌঁছে আমার কাজ ঠিক মতই হতে থাকল। সকালে পাটনা পৌঁছে হোটেলে উঠেছিলাম। কিন্তু

এক বন্ধুর, আসলে কলিগ, বাড়ীতে গেলাম। ছেলেটা বিহারি কিন্তু ওর বৌ বাঙালি। তখনও কোন বাচ্চা হয়নি। মুরলি (আমার বন্ধু) রাঁচিতে ২/৩ বার আমাদের সাথে গিয়ে

থেকেছে। সেইজন্য ও জোর করাতে হোটেল থেকে চেক আউট করে ওর বাড়ি গেলাম। ওর বৌকে আমি প্রথম দেখলাম। ভীষণ সেক্সি ফিগার। বিশাল বড় মাই কিন্তু ঝোলা

নয়। টানটান চামড়া, ইংরাজি ডি এর মত পাছা, একটা মিডি পড়ে, মিডির নীচে পা দুটোও সেক্সি। আমি ওকে দেখে ২ মিনিট কথা বলতে পারলাম না। আর ও সেটা বুঝতে

পারল, আর মনে হল ও এটাতে অভ্যস্থ। কেউই ওকে প্রথম দেখলে ২ মিনিট কথা বলতে পারবে না। আমি ওকে ওর নাম জিগ্যাসা করতে ও মিষ্টি সুরেলা গলায় বলল

“মিলি”।

আমাকে বসতে বলে ভেতরে চলে গেল। আমি ফ্রেশ হয়ে বসতেই মিলি চা নিয়ে এল। মুরলি আর মিলি পাশাপাশি আমার উলটো দিকে বসেছে। মিলি সামনে ঝুঁকলেই ওর

মাইএর অর্ধেকটা দেখা যাচ্ছে। মিলির সাথে চোখে চোখে হতেই ও হাসল কিন্তু মাই ঢাকার কোন চেষ্টা করল না। মুরলিরও কোন ভ্রুক্ষেপ নেই বৌ কি করছে সেটা নিয়ে।

কিছু পড়ে আমরা ডিনার এ বসলাম। একসাথে খেতে খেতে আমি মুরলিকে বললাম “কোথায় পেলে ভাই এমন সেক্সি মেয়ে”।

ও বলল ও কলকাতায় যেখানে থাকতো সেই বাড়ীওয়ালার মেয়ে। ওদের দেখা হবার পরই ওরা প্রেমে পড়ে যায়। আর মিলির বাবাও কোন আপত্তি নাকরে বিয়ে দিয়ে

দিয়েছে। আমি বললাম ও বিয়ে করে ঠিক করেনি। মুরলি ঘাবড়ে গিয়ে জিগ্যাসা করল “কেন!!”।

আমি বললাম ও বিয়ে করল আর বাকি সবাইকে বঞ্চিত হতে হল। এই শুনে ওরা দুজন হো হো করে হেঁসে উঠল। একটু পড়ে মিলি আসতে করে বলল ও বিয়ে করেছে

সেটা ঠিক কিন্তু তাবলে সবাই কে বঞ্চিত হতে হবে তার কোন মানে নেই। আমি একটু আশ্চর্য হলাম কিন্তু কিছু বললাম না।

একটু পড়ে সিগারেট খেয়ে গেস্ট রুমে শুতে গেলাম। হটাত কিসের জন্যে ঘুম ভেঙ্গে গেল। তাকিয়ে দেখি মিলি পাশে বসে, শুধু একটা পাতলা নাইটি পড়ে। আমার ঠোঁটে চুমু

খাচ্ছে। আমি উঠে বসলাম আর বললাম এইসব কি হচ্ছে ! মিলি বলল মুরলি ঘুমাচ্ছে আর ও আমাকে দেখার পর থেকে ভাবছে কখন আমাকে পাবে। আরও অনেক কিছু

বলল যার সারাংশ হল ও আমাকে দিয়ে চোদাতে চায়, আর মুরলি একবার ঘুমালে সকালের আগে ওঠে না। সুতরাং আমরা কোন সমস্যা ছাড়া চুদতে পারি। আমার মত

ছেলের কাছে একটা সেক্সি, বড় মাইওয়াল্* আধ ল্যাংটো মেয়ে রাতের অন্ধকারে এসে চুদতে চাইলে আমি কিছু না করলেও আমার নুনু সেটা শুনবে না। তাই আমি মিলির

নাইটি খুলে পুরো ল্যাংটো করে দিলাম আর ওর দুদু নিয়ে শুরু করলাম। মিলি একটু পড়ে আমার পায়জাম খুলতে বলল। আর তারপরে জাঙ্গিয়া আসতে আসতে টেনে নামিয়ে

দিল। আমার নুনু দেখে মনে হল একটু হতাস হল। কিন্তু চুষতে শুরু করল। তারপর নানা রকম ভাবে চুদলাম। বেশ ভাল রসাল গুদ। চুদেও ভাল লাগলো। আর মিলিও বলল

আমাকে চুদে ওর খুব ভাল লেগেছে আরও চুদতে চায়। আর ও এটাও আশা করে আমি পাটনা চলে এলে সেই সুযোগ হতেই থাকবে। আমি চুমু খেয়ে বললাম আমিও তাই

চাই। তারপর মিলি নাইটি পড়ে চলে গেল। আমি আবার ঘুমাতে চেষ্টা করলাম। কিন্তু আমার সবসময় চোদার পড়ে হিসু পায় তাই বাথরুমে গেলাম। যেতে গিয়ে শুনি মুরলি

আর মিলি কিছু কথা বলছে। আমি হিসু করতে করতে খেয়াল করলাম মিলি বলেছিল মুরলি সকালের আগে ঘুম থেকে উঠবে না। কিন্তু জেগে আছে কেন! বাথরুম থেকে

বেরিয়ে ওদের কথা বোঝার চেষ্টা করলাম, ঠিক বোঝা গেল না কিন্তু এটুকু বোঝা গেল যে আমার সাথে মিলির চোদাচুদি নিয়ে কথা বলছে। আমার খটকা লাগলেও

তখনকার মত কিছু না ভেবে ঘুমাতে চলে গেলাম।

পরদিন সকালে মিলির মুখ দেখে বোঝার কোন উপায় ছিল না যে রাতে ও আমার সাথে কি করেছে। আমি বুঝলাম বেশ এক্সপার্ট মেয়ে। অফিসে এসে কাজের মধ্যে দুবে

গেলাম। আমি ওখানে একটু বড় দায়িত্ব নিয়ে আসব তাই আগে থেকে জানতে চেষ্টা করা। মুরলি দুপুরে টিফিন খাবার সময় জিগ্যাসা করল ওদের বাড়ীতে আমার কেমন

লেগেছে, আর ও আশা করে আমি পরেও আবার যাব। আমি হ্যাঁ হ্যাঁ নিশ্চয়ই যাব বলে তখনকার মত ওকে থামিয়ে দিলাম। পড়ে বিকালে সুনীল নামে একজন আকাউন্টস

এর ছেলের সাথে অনেক কথা হল। বেশ ভাল আর আমার সাথে মিল খায় ওর। আমি মুরলির বাড়ি ছিলাম শুনে ও জিগ্যাসা করল রাতে কিছু হয়েছিল কিনা, আমি চেপে

গিয়ে জিগ্যাসা করলাম কি হবে। সুনীল আমাকে সাবধানে মিশতে বলল। আর যা বলল তার মানে এই যে মুরলি ওর বৌ কে দিয়ে সিনিয়র দেড় হাত করার চেষ্টা করে

অফিসে বেশী সুবিধা নেবার জন্য। আমি তখন মুরলির রাতে ঘুমান আর তারপরে জেগে থাকার কারণ বুঝলাম। আর ঠিক করলাম এর পড়ে কি করতে হবে (আসলে কি কি

করা যাবে না)।

আমি এখানে যত মেয়ের কথা বলছি তাদের প্রায় সবার সাথে সেক্স করেছি। তার মানে এই নয় যে সব মেয়েই চোদার জন্যে গুদ খুলে বসে আছে বা মেয়ে দেখলেই আমি

টাকে পটাতে যাই। আমি এখানে শুধু সে মেয়ে বা ছেলা বা কাপল দের কথা লিখছি জাদের সাথে আমাদের কোন না কোন ভাবে পুরো বাঁ আংশিক সেক্স হয়েছে। আর এদের

সংখ্যা ১% এরও কম।

এখন থেকে আমার মেয়ে বা ছেলেকে নিয়ে কোন কিছু সাধারনত লিখব না। কারণ ওরা আমাদের এই সব ঘটনার সঙ্গে কোন ভাবেই যুক্ত নয়। তার মানে এই নয় যে আমরা

ছেলে মেয়েদের ভুলে শুধু চোদাচুদি করে গেছি। আমরা ছেলে মেয়েদের জন্য যখন যেটা করার কথা সবই করেছি, কিন্তু এখানে টা নিয়ে কিছু লিখব না। আমার ছেলে মেয়ে

বড় হয়ে আমাদের এই নেচার এর কথা জেনেছে বা বুঝেছে। কখনো ওদের ডাইরেক্ট কিছু বলিনি কিন্তু অনেক কিছুই লুকানোর চেষ্টা করিনি।

পরদিন রাঁচি ফিরে এলাম। সব ঠিকই আছে। সেদিন শনিবার অফিস যাব না। রানা অফিসে গেল। আমি ফ্রেশ হয়ে নীহারিকার সাথে কিছু গল্প করলাম। পাটনাতে যে বাড়ি

দেখেছি সেইসব বললাম। তারপর ওকে জড়িয়ে ধরে একটু আদর করলাম আর নীহারিকাও গলে পড়ল। ওর গুদে হাত দিতেই ও চেঁচিয়ে উঠল। আমি অবাক হতেই ও বলল

ওর ওখানে খুব ব্যাথা। লাস্ট তিনদিন রানা এত চুদেছে এত চুদেছে যে ওর গুদ আর পারছেনা। এই বলে ও বলল সেইসময় বৌদি না থাকলে ঠিক জমবে না, আর বৌদি কে

ডাকতে যাচ্ছিল। আমি খিদে পাবার কথা বলতেই ও জিব কাটল আর বলল এত সেক্সের মধ্যে থাকলে আর কোন কিছু মনেই থাকেনা। ও আমাকে খাবার আর চা দিয়ে

বৌদির ঘরে গেল। আমি চা খেয়ে বাথরুম পটি করে বেরিয়ে এলাম শুধু জাঙ্গিয়া পড়ে। বাইরে এসে দেখি শুধু নীহারিকা আর বৌদি বসে আছে আর দরজা বন্ধ। আমি

বৌদিকে কেমন আছে জিগ্যসা করতেই বৌদি বলল সবার শরীর ভাল আছে শুধু গুদের অবস্থা খুব খারাপ। বৌদি বলতে থাকল যে আমি চলে যাবার পরে দাদা বাড়ীতে নেই।

সব রাতেই ওরা তিনজন একসাথে কাটয়েছে। রানা বুধবার রাতে দুজন কে দুবার করে চুদেছে। পরদিন সকালে দুজনের গুদ খেয়েছে। তারপর রানা অফিস চলে গেলে বৌদি

আর নীহারিকা একসাথে চান করেছে আর খেলা করেছে। বৃহস্পতিবারও অনেকবার চুদেছে। কাল রাতে ওরা চোদা ছাড়াও অনেক কিছু করেছে। আমি ঠিক কি করেছে

জানতে চাইলে বলল সেটা রানার কাছ থেকে শুনতে। কাল রাতের থেকে ওদের দুজনের গুদের অবস্থা খারাপ। নীহারিকা বলল বেশী মিষ্টি খেলে তো ডায়াবেটিস হবেই।

তারপর নীহারিকা আমাকে জিগ্যাসা করল আমার সময় কেমন কেটেছে। আমি সব কাজের কথা বলে শেষে মিলির কথা বললাম। নীহারিকা মুরলিকে চিনত। মিলি কেমন

দেখতে আর ওর সাথে কিভাবে সেক্স হল সব বললাম। আর মুরলির ধান্দার কথাও বললাম। নীহারিকা বলল আমি যাকে খুশী চুদি ওর কোন আপত্তি নেই কিন্তু কোন

ঝামেলায় যেন না জরাই। অফিসে যেন নাম খারাপ না হয়। আমিও বললাম যে কখনো মিলি কে আর চুদতে যাবই না, দেখাও করবো না।

এত কথা বলার পরে আমার নুনু আবার দাঁড়িয়ে গেছে। ও ব্যাটা দাঁড়ানো ছাড়া আরকিছুই পারেনা! বৌদিও বলল যে আমার সৈনিক জাঙ্গিয়ার নীচেই দাঁড়িয়ে আছে। এই

বলে ওরা দুজনেও ল্যাংটো হয়ে আমার কাছে চলে এল। কিছুক্ষন খেলার পরে বৌদি চুষে চুষে আমার মাল ফেলে দিল। আমরা চান করে নিলাম, ওরা একসাথেই রান্না

করেছে তাই একসাথেই খেলাম আর একসাথেই ঘুমালাম। বিকালে উঠে বাজার গেলাম। ফিরে এসে দেখি রানা ফিরে এসেছে। কিছু অফিসের আর সাধারন কথা বার্তার পর

রানা ফ্রেস হয়ে এলো। চা খেতে খেতে রানা বলল কাল রাতে ও যা দেখেছে টা আমিও কখনো দেখিনি। আমি বললাম যে প্রায় সবই শুনেছি বৌদি আর নীহারিকার কাছে

শুধু কাল রাতের ঘটনা ছাড়া। রানা বলল প্রথম দুই রাতে ও এত চুদেছে যে কাল ওর আর বেশী এনার্জি ছিল না। তাই দুজন কে একবার করে চুদেই ঘুমিয়ে পরেছে। ও বাচ্চা

দুটোর সাথে ঘুমিয়ে ছিল। মাঝরাতে উঠে দেখে বৌদি বা নীহারিকা কেউই নেই। ও উঠে এসে দেখে দুজন পুরপুরি ল্যাংটো হয়ে খেলা করছে। দুজনেই একে অন্যের মাই

আর গুদ নিয়ে যা খুশী করছে। অনেক্ষন খেলার পর বৌদি কিছু একটা হাতে নিল। রানা বলতে থাকল লম্বা নুনুর মত দেখতে কিন্তু রাবারের। পরে দেখেছে সেটা রাবারের নুনু

আর ব্যাটারিতে চলে। সেটা দিয়ে প্রথমে বৌদি নীহারিকাকে চোদাল। ক্লাইমাক্সের সময় নীহারিকার সেকি চেঁচানো আর লাফানো। ১৫ মিনিট থেমে নীহারিকা বৌদিকে করল

ওই ডিলডো দিয়ে। তারপর রানা ঘুমাতে চলে গেছে। এবার বৌদি বলল ওরা পরে আরেকবার করে ডিলডো চুদেছে সেটা রানা দেখেনি। আর পরেরবার করেই ওদের গুদ

কেলিয়ে গেছে।

আমি ডিলডোটা আনতে বললাম। বৌদি গিয়ে রানার ঘর ঠেলে নিয়ে এলো। দেখলাম একটা ৯ ইঞ্চি লম্বা রাবারের নুনু, রাবার কিন্তু শক্ত রাবার। একদিকে হ্যান্ডেল মত যার

মধ্যে ব্যাটারি ভরা। সুইচ অন করলে নুনু টা কাঁপতে থাকে। আবার কাঁপা আস্তে জোরে করার নব আছে। আমিও বললাম একদিন দেখব। বৌদি বলল দাদা একবার লন্ডন

গিয়েছিল সেখান থেকে বৌদিকে এনে দিয়েছে। আমি বৌদিকে বললাম একদিন বৌদির আরও দুজনের সাথে সেক্স করার কথা শুনব। বৌদিকে জিগ্যাসা করলাম সেন

দাদাকে রানার কথা বলেছে কিনা। বৌদি বলল না সময় পায়নি কারণ পুরো সপ্তাহ দাদা বাইরেই আছে। রবিবার সকালে ফিরবে, আর তারপর বলার চেষ্টা করবে। তারপর

কিছুক্ষন নানারকম গল্প করে ডিনার করলাম আর একটু পরে ঘুমিয়ে পড়লাম – যে যার আসল জায়গায়। পরদিন রবিবার কিন্তু আমার অনেক কাজ ছিল। আর রাঁচি থেকে

চলে যাব বলে অনেকের সাথে দেখা করার ছিল। সেন দাদা সকালে ফিরে এসেছে তাই বৌদি আর আসেনি। আমরা সেক্স ছাড়া সাধারন দিন কাটালাম। রাতেও আর

সেরকম কিছু করিনি।
Like Reply
#10
রাঁচিতে শেষ কটা দিন (রাত্রি) -
আর ২০ দিন পরে চলে যাব রাঁচি ছেড়ে। ঠিক হল রানা ওই ফ্লাটেই আরও একজনকে নিয়ে থাকবে। আমরা চার জন যখন যাকে সুবিধা হত চুদতাম। বেশীর ভাগ সময় রানা

আরে নীহারিকা চুদত। আমিও বৌদিকে সময় পেলে চুদতাম। আমি নীহারিকাকে শুধু একা একা চুদতাম। আর কারো সামনে ওকে চোদা বন্ধ করে দিয়েছিলাম। পরের

শনিবার বৌদি বলল দাদা আরেকবার আমার আর বৌদির সেক্স দেখতে চায়। রবিবার বিকালে তাই করলাম। নোতুন কিছুই হয়নি তাই আর ডিটেইলস লিখছি না। শুধু দাদা

বলল যে বৌদির কাছে উনি রানার সম্পর্কে শুনেছেন আর ওনার কোন আপত্তি নেই। আমি যদি রানাকে বিশ্বাস করে নীহারিকাকে ওর কাছে ছেড়ে যেতে পারি তবে সেন

দাদাও পারবে। বরঞ্চ ভালই হয়েছে যে আমরা চলে গেলে বৌদি কে আরেকজন কাউকে খুঁজতে হবে না। আমি ঘরে এসে রানাকে কংগ্রাচুলেট করলাম।

তারপরের রবিবার আমাদের রাঁচিতে শেষ রবিবার। সেন দাদাও নেই। শনিবার রাত থেকেই আমরা গ্র্যান্ড সেক্স এর প্লান করলাম। সেদিন বিকাল থেকেই বৌদি আমাদের ঘরে।

বাচ্চাদের কে আমার এক বন্ধুর বাড়ি দিয়ে এসেছিলাম। স্বাভাবিক ভাবে সন্ধ্যে বেলা সবাই বাড়ি ফেরার পরেই সবাই ল্যাংটো হয়ে গেলাম। একসাথে আমি আর রানা বদলা

বদলি করে বৌদি আর নীহারিকাকে চুদলাম প্রায় ৪৫ মিনিট ধরে। শেষ পর্যন্ত আমি নীহারিকার গুদে আর রানা বৌদির গুদে বীর্য ফেললাম। তারপর ডিনার করে নিলাম।

তারপর একটু গল্প করে শুতে গেলাম। কিন্তু আমি আর রানা রানার ঘরে, বৌদি আর নীহারিকা আমাদের ঘরে শুলাম। আমি আর রানা কিছু সেক্স না করে ১ ঘণ্টা ঘুমিয়ে

নিলাম। তারপর নীহারিকাদের দেখতে গেলাম। ওরা দুজনেই এর আগে রানা যা বলেছে তাই করতে থাকল। দেখলাম বৌদি যে এনার্জি নিয়ে আমাদের নুনু খায় সেই এনার্জি

নিয়েই গুদ চোষে। আর নীহারিকাও গুদ চোষা ভালই শিখে গেছে। তারপর নীহারিকা ডিলডো নিয়ে বৌদির গুদে ঢুকিয়ে দিল। ১৫ মিনিট নানাভাবে ডিলডো চোদার পরে

বৌদি হাত পা বেঁকিয়ে জল ছেড়ে দিল। আমি আর রানা জোরে হাততালি দিয়ে উঠলাম। মেয়েরা দুজনেই প্রথমে একটু লজ্জা পেয়ে গেল তারপর বৌদি বলল যে ও সন্দেহ

করছিল আমি আর রানা হটাত আগে আগে ঘুমিয়ে পড়লাম কেন। তারপর সবাই মিলে ডিলডো নিয়ে নীহারিকার গুদে ঢোকাতে গেলাম। আমরা সবাই ৫ মিনিট করে

ডিলডো দিয়ে ওকে চোদালাম। শেষে বৌদির হাতে নীহারিকা জল ছাড়ল, আর জল ছাড়ার সাথে সাথে বৌদি ওর গুদ খেতে শুরু করল আর প্রায় ৫ মিনিট ধরে সব জল

খেয়ে নিল। তারপর সবাই একসাথে ঘুমালাম।


রবিবার সকালে উঠে আমরা গুদে আর নুনুতে উদ্বোধনি চুমু খেলাম। তারপর একে একে বাথরুম থেকে ফ্রেশ হয়ে এলাম। রানা বলল আমরা রোজ জলখাবার খেয়ে দিন শুরু

করি কিন্তু সেদিন যদি আমরা চুদে চুদে দিন শুরু করি তবে ভাল হয়। নীহারিকা আর বৌদি রাজী হয়ে গেল। রানা নীহারিকাকে আর আমি বৌদিকে চুদলাম। তারপর দিনটা

সাধারন দিনের মতই কাটালাম। শুধু তফাত ছিল সবাই ল্যাংটো ছিলাম সারাদিন। হটাত আমার মাথায় একটা আইডিয়া এলো। আমাদের ফ্লাটের পেছনে নদী (সেটা আগেই

লিখছি), আর ওদিকে কাছে কোন বাড়ি নেই। যে বাড়ি গুলো আছে সেগুলো কোনটার থেকেই আমাদের ব্যালকনি সোজা দেখা যায় না। যারা নদিতে চান করছে তাড়া

দেখতে পাবে আর নদির ওপরে যে ব্রিজ তার ওপর থেকে দেখতে পাবে। আমি বাকি সবাইকে ব্যালকনিতে ডাকলাম। আমি আর রানা সহজেই চলে গেলাম। কিন্তু মেয়েরা

দুজনেই ব্যালকনিতে বেরতে চায় না। আমি নীহারিকাকে বোঝালাম আমরা তো রাঁচি ছেড়ে চলে যাচ্ছি কে আর মনে রাখবে আমাদের। আর বৌদিকে বোঝালাম যে অতো

দূর থেকে কেউই ঠিক চিনতে পারবে না। আর কেউ বাইরের দিক থেকে ফ্লাট টাও মনে করতে পারবে না। আর যদি রিস্ক থাকে তবেই বেশী আনন্দ। একটু পরে বৌদি “বাল

ছেঁড়া গেছে” বলে বাইরে গিয়ে আমাকে চুমু খেতে থাকল। বাইরে থেকে আমাদের নুনু ভাল না দেখা গেলেও মেয়ে দুজনের মাই ভালই দেখা যাচ্ছিল। আরা রানাও

নীহারিকাকে চুমু খেতে থাকল। আমরা চার জন পাশাপাশি ল্যাংটো দাঁড়িয়ে থাকলাম প্রায় ১০ মিনিট। দু একজন বাইরে থেকে দেখার চেস্টাও করতে থাকল। কিন্তু মনে হয়

ভাল কিছু বোঝা না যাওয়ায় কেউই বেশিক্ষণ দাঁড়াল না। আরও কিছুক্ষন দাঁড়ানর পরে আমরা চুদতে শুরু করি। ব্যালকনিতে দাঁড়িয়ে চুদতে থাকলাম। অ্যাজ ইয়ুজুয়াল

আমি বৌদিকে আর রানা নীহারিকাকে চুদতে থাকলাম। প্রায় ১৫ মিনিট চোদার পর বাইরে তাকিয়ে দেখি নদির ধারে ১৪ – ১৫ জন দাঁড়িয়ে আছে আর রাস্তা থেকে কয়েক

জন দেখার চেষ্টা করছে। আমরা ঘরের ভেতরে ঢুকে পড়লাম। ভেতরে এসে আমি নীহারিকাকে অন্য ঘরে নিয়ে গিয়ে চোদা শেষ করলাম। আর রানা নিশ্চয়ই বৌদিকে

চুদেছে। কারণ আমরা ঘরে ঢুকে দেখি ওরা দুজনেই চিত হয়ে হাত পা ছড়িয়ে শুয়ে আছে। রানার নুনু একদম কেতরে পরে আছে আর বৌদির গুদ দিয়ে ফোঁটা ফোঁটা বীর্য

পড়ছে। আমরা বাকি কয়দিন আর কখনো ব্যালকনিতে বেরই নি।

আমরা শুক্রবারে বেরব। সেন দাদা সোমবারে ফিরল। আমি বৌদি কে বললাম হতে পারে দাদার নুনু ছোটো কিন্তু দাদাকে আমাদের বঞ্চিত করা ঠিক হচ্চে না। আমি

নীহারিকাকেও বললাম ওকে কি কি করতে হবে। সন্ধ্যা বেলা দাদা এসে ফ্রেশ হবার পরে বৌদি আমাদের ঘরে এলো আর নীহারিকা ওদের ঘরে চলে গেল। আমি নীহারিকার

কাছে পরে যা শুনেছি তা বলার চেষ্টা করছি। নীহারিকা বয়েসে বৌদির থেকে ৮ বাছরের ছোটো। দাদার কাছে একটা প্রায় বাচ্চা মেয়ে। ও একটা মিডি আরে পাতলা একটা

টপ পড়ে দাদার পাশে গিয়ে বসল। ব্রা, প্যানটি কিছুই পড়েনি। দাদা অবাক হয়ে ওর দিকে তাকাতেই নীহারিকা অভিমানী সুরে বলল দাদা ওকে একটুও দেখে না। দাদা

বলল দেখার কি আছে। নীহারিকা বলল ও কি একটা মেয়ে না, আর দাদা পুরুষ হয়ে দেখে না সেটাতে ওর খুব খারাপ লাগে। নীহারিকা জিগ্যাসা করল দাদার কি মেয়েদের

দেখতে বা কথা বলতে ভাল লাগে না। দাদা বলল ভাল কেন লাগবে না কিন্তু দাদা মেয়েদের এরিয়ে যায়। নীহারিকা বলে গেল দাদার গায়ে হাত দিয়ে যে দাদা ওকে যেন

এরিয়ে না যায়। এই বলে ও গিয়ে দাদার গলা জড়িয়ে ধরল। ওর দুদু দাদার হাতে চেপে বসে। এবার নীহারিকা যা বলল সেটার জন্যে আমাকে অনেক কাঠ খড় পোড়াতে

হয়েছে। নীহারিকা বলল বৌদি রোজ আমাকে চোদে আর দাদার সামনে চোদে। দাদার কি একবারও নীহারিকাকে কিছু করতে ইচ্ছা হয় না। আর নীহারিকার কতদিনের

ইচ্ছা একটু বড় কারোর সাথে সেক্স করার। বলে দাদাকে চুমু খেল। দাদার লুঙ্গির ওপর হাত দিয়ে দেখে নুনু শক্ত। তারপরেই নীহারিকা পালিয়ে এলো। ঘরে এসে একটু থেমে

সব বলল আমাদের। এবার বৌদি নীহারিকাকে নিয়ে দাদার কাছে গেল। গিয়ে বলল সেদিন থেকে নীহারিকা দাদার কাছে থাকবে আর বৌদি আমাদের ঘরে। দাদা একটু

আমতা আমতা করছিল, কিন্তু বৌদি জোর করাতে রাজী হয়ে গেল। বৌদি আসার সময় বলে এলো নীহারিকাকে বোন না ভেবে গার্লফ্রেন্ড ভাবতে আর মনের আনন্দে যা

ইচ্ছা করতে।

নীহারিকাই দাদাকে রাতের খাবার দিয়ে একসাথে খেয়ে নিল। তারপর দাদাকে ডেকে শুয়ে পড়ল। দাদাও কোন উপায় না দেখে ওর সাথে শুল। নীহারিকা নিজে নিজেই

জামা কাপড় খুলল। দাদা খালি গায়ে ছিল। নীহারিকা দাদার বুকের ওপর উপুর হয়ে শুয়ে, মাই দুটো দাদার বুকের ওপর চেপে বসে। নীহারিকা দাদাকে চুমু খেতে লাগলো।

নীহারিকা আসলে অ্যাগ্রেসিভ কোন দিনও ছিল না। আমি ওকে বলে দিয়েছিলাম কি কি করতে হবে। ও একটু পড়ে বুঝতে পারল দাদার নুনু দাঁড়াচ্ছে। নীহারিকা দাদার

পায়জামা নামাতে চাইলে দাদা বলল না। নীহারিকা কারণ জিগ্যসা করতে দাদা কোন উত্তর দেয় না। নীহারিকা জোর করে খুলে দিয়ে বলল ওর সাথে সেক্স করতে না দিলে

আমাদের ডেকে বেঁধে রেখে ও দাদাকে রেপ করবে। অনেক জোরাজুরি করার পর দাদা সব খুলতে দিল। খোলার সাথে সাথে নীহারিকা দাদার নুনু ধরে বলল ছোটো কিন্তু খুব

সুন্দর দেখতে। এই বলে ও দাদার নুনু চুষতে লাগলো। ৫ মিনিট চোষার পর ছেড়ে দিল। এবার ও দাদার মুখের ওপর বসে বলল ওর গুদ চাটতে (এটা আমি অনেক করতাম

আগে ওর সাথে)।

এইবার দাদাও সাথে সাথে গুদ খেতে লাগলো আর একটু থেমে বলল দাদার এইটা খুব ভাল লাগে, বলে আবার খেতে লাগলো প্রায় ১০ মিনিট ধরে। আবার নীহারিকা নুনু

চুষল। এইভাবে বদলা বদলি অনেকবার করল। তারপর নীহারিকা দাদাকে ঢোকাতে বলল। দাদা এবার বলল যে দাদার সরু নুনুতে ওর কোন আরাম হবে না। নীহারিকা

নিজে উঠল, দাদাকে ওঠাল, তারপর দাদাকে ওর গুদ কাছে থেকে দেখতে বলল। দাদাও দেখল। নীহারিকা জিগ্যাসা করল বৌদির গুদের থেকে ওরটা কতটা আলাদা। দাদা

বলল নীহারিকার গুদ ছোটো আর ফাঁকটাও সরু। তখন নীহারিকা বলল যেহেতু বৌদির গুদ বড় আর বেশী গভীর তাই দাদার নুনুতে আরাম পায়না। কিন্তু ওরটা তো ছোটো

আর নীহারিকার ওটা ভালই লাগবে। (এই কথাগুলো সত্যি নাও হতে পারে। আমি নীহারিকাকে বলেছিলাম যা মনে আসে বলতে। শুধু খেয়াল রাখতে দাদার যেন কখনো

নিজেকে দুর্বল মনে না হয়। দাদা যাই সেক্স করুক না কেন ওর খুব আরাম লাগছে সেটা অভিনয় করতে। ) অনেক বোঝানর পড়ে দাদা রাজী হল চুদতে। কিন্তু নীহারিকা

দাদাকে শুইয়ে দিল আর ও দাদার নুনুর ওপরে বসে পড়ল। নুনুটাও জানে কোথায় যেতে হবে, নুনুকে কিছু বলতে হল না, সোজা নীহারিকার গুদে ঢুকে পড়ল। নীহারিকা

লাফাতে থাকল দাদার পেটের ওপর। কিন্তু ৩ মিনিট লাফিয়ে থেমে গেল। দাদা জিগ্যাসা করল কেন থেমে গেল – ভালই তো লাগছিল। নীহারিকা বলল ও চায় না এত

তাড়াতাড়ি দাদার বীর্য পড়ে যাক, তাই একটু রেস্ট। নীহারিকা উঠে গিয়ে রান্নাঘর থেকে গ্লুকোজ জল নিয়ে আসলো। অনেকটা গ্লুকোজ দিয়ে। দাদাও কিছু না বলে খেয়ে

নিল। (আমিও বেশীক্ষন লাফাতে পারতাম না, সেইজন্যে সবসময় চোদার আগে ৬ – ৭ চামচ গ্লুকোজ খেয়ে নেই। দাদাও আবার এনার্জি পেল। ও দাদাকে সাধারন ভাবে

চুদতে বলল। দাদাও কোন কথা না বলে চুদতে লাগলো। নীহারিকা আমার কথা মত উঃ আঃ করে চেঁচাতে লাগলো। দাদাও নিরাশ না হয়ে চুদতে লাগলো আর একটু পড়ে

বীর্য ফেলে দিল। নীহারিকাও ওর জল ছেড়ে যাওয়ার অভিনয় করল। দাদা ওকে জিগ্যাসা করল ২ বা ৩ ঘণ্টা পড়ে আরেকবার চুদতে পারে কিনা। নীহারিকা বলল দাদার

যতবার ইচ্ছা চুদতে পারে আর পোঁদের মধ্যে কিছু ঢোকানো ছাড়া সব কিছু করতে পারে। এর পর নীহারিকা ঘুমিয়ে পড়ল আর সম্ভবত দাদাও ঘুমাল। কিছু পরে নীহারিকার

ঘুম ভেঙ্গে দ্যাখে দাদা ওর পাছাতে হাত বলাচ্ছে, ও কিছু না বলে চুপচাপ থাকল। তারপর দাদা ওর দুদু নিয়ে খেলা করল। নীহারিকার হাত দাদার নুনুর কাছেই ছিল, তাই

ও নুনুটা চেপে ধরল। এবার দাদা নিজে নিজে চুদল প্রায় ১০ মিনিট ধরে আর নীহারিকার জল সত্যি সত্যি বেরিয়ে গেল। সকালে আর একবার চুদল।

আমরা এদিকে রাতে বৌদিকে দুজনেই একবার করে চুদেছিলাম। বৌদি বাচ্চাদের সাথে ঘুমিয়েছিল আর আমি আর রানা একসাথে ছিলাম। সকালে রানার নুনু শক্ত দেখে

একটু ওটাকে খেয়েও নিলাম। নীহারিকা সাতটায় ঘরে এলো। আমার কি খবর জিগ্যাসা করাতে ও শুধু বলল তিনবার করেছে। বৌদি কি খুশী শুনে, এতোটা ভাবতেই

পারেনি। আমি এই প্রথম দেখলাম স্বামী অন্য মেয়েকে তিনবার চুদেছে শুনে স্ত্রীর আনন্দ হচ্ছে। তারপর আমি আর রানা তৈরি হয়ে অফিসে গেলাম। নীহারিকাও দাদাকে

তৈরি করে অফিসে পাঠিয়ে দিল আর বলল তাড়াতাড়ি ফিরতে। দাদা ওকে একটা চুমু খেয়ে অফিসে চলে গেল।

আমরা রাত ৭-৩০ টায় বাড়ি ফিরে দেখি বৌদি শুধু বাচ্চাদের সাথে বসে আছে। আমরা জিগ্যাসা করতেই বৌদি বলল দাদা ৬-৩০ টায় ফিরে এসেছে আর নীহারিকা দাদার

কাছে। প্রায় ৯ তার সময় নীহারিকা এসে বলল একবার হয়ে গেছে। আমি দাদার ঘরে গেলাম। প্রায় এক ঘণ্টা বসলাম আর কথা বললাম। দাদা খুব খুশী, বলল সেক্স নিয়ে

এত আনন্দ হতে পারে সেটা উনি কখনো ভাবতেই পারেননি। আমি বললাম উনি আনন্দ করবেন সেটাই আমরা সবাই চাই। ঘরে ফিরে এসে দেখি রানা দরজা বন্ধ করে

নীহারিকাকে চুদছে – দুজনেরি এটা দরকার ছিল। আমি পরে নীহারিকাকে বললাম এরপর পাটনা যাওয়ার পর শুধু আমি আর ও, সুতরাং আমরা এই কদিন শুধু অন্যদের

চুদব, ওরও কোন আপত্তি ছিল না।

এরপর শুক্রবার পর্যন্ত দাদা রোজ রাতে আরে সকালে নীহারিকাকে চুদেছে। রানা দুবার নীহারিকাকে করেছে। বৌদি আমাদের কাছে কতবার চোদন খেয়েছে গুনিনি।

শুক্রবার সন্ধ্যায় আমাদের পাটনা যাবার ট্রেন। এর মধ্যে প্যাকার এসে আমাদের সব জিনিস পত্র প্যাক করে নিয়ে গেছে। বৃহস্পতিবার আমাদের ঘরে প্রায় কোন জিনিষই

ছিল না। রান্না বৌদির ঘরে হল। বৌদি রাতে রানার পাশে বাচ্চাদের নিয়ে ঘুমাল। সেই রাতে রানা শুধু ওপর ওপর খেলা করেছে, চুদতে পারেনি। আমি আর নীহারিকা দাদার

সাথে ছিলাম। আমি একবার দাদার সামনে চুদলাম আর দাদা দুবার। দেখলাম দাদা ভালই এক্সপার্ট হয়ে গেছে। সেদিন দাদাও অফিস ছুটি নিয়েছিল। রানাকে অফিস যেতে

হয়েছিল। দুপুরে খাবার পরে বাচ্চা দুটোকে আমাদের ফ্লাটে ঘুম পারিয়ে চারজনেই সেক্স করলাম। আমি একবার দাদার নুনু নিয়ে খেললাম আর চুষলাম। দেখি দাদা

সেটাতেও আনন্দ পেল। বিকালে রানা তাড়াতাড়ি ফিরে আসার পর দাদার সামনে নীহারিকাকে চুদল।

তারপর আমাদের যাবার সময় হয়ে গেল। আমি দাদাকে বললাম বৌদি কে বেশী করে চুদতে যাতে বৌদির রানার কাছে বেশী যেতে না হয়। দাদা হাসল। রানা প্রথমে বলল

সেটা ভাল হবে না কিন্তু পরে বলল ও ও সেটাই চায়। দাদা আর বৌদি খুশী হলে আমরা সবাই খুশী। তারপর হাঁসি, কান্না, চোখের জলএর মধ্যে বিদায় পর্ব। রানা আর বৌদি

স্টেশনে এসেছিল আমাদের বিদায় জানাতে। ট্রেন ছাড়ার পর হাত নাড়তে গিয়ে দেখি বৌদি হাপুস নয়নে কাঁদছে।

রাঁচি পর্ব সমাপ্ত।
Like Reply
#11
তুমি যে আমাদের - পাটনা


দ্বিতীয় পর্ব – পাটনা

পাটনা পৌঁছে সব জিনিস পত্র খুলে সাজাতে ৪ – ৫ দিন সময় লাগলো। তারপর অফিসে নোতুন দায়িত্ব । প্রথম ১৫ দিন সেক্স বলে কিছু হয় সেটাই মনে ছিল না। তারপর আস্তে আস্তে আমাদের সাধারন সেক্স শুরু হল। আমরা রাতের বেলায় রাঁচির কথা মনে করতাম আর সেক্স করতাম। নীহারিকা রানার চুমু আর দাদার ছোট্ট কিউট নুনু মিস করত। নীহারিকার মতে রানা চুমু ভাল খেত আর ওর গুদ ভালই চাটত। কিন্তু ওর চোদার কায়দা সেরকম কিছু ছিল না। ওর থেকে আমি বেশী ভাল চুদি। আমার নুনু গুদের মধ্যে খেলা করে। রানার নুনু শুধু যাওয়া আশা করত। রানা অনেকক্ষন চুদতে পারত, আমার দম কম ছিল। রানার সাথে চুদলে একটা নিষিদ্ধ আনন্দ পাওয়া যেত, সেটাই বেশী উপভোগ করত। আমিও সেটাই উপভোগ করতাম। আর সেন দাদা ভালই চুদতে পারে। বৌদির ডিমান্ড অনেক বেশী আর সবসময় দাদার নুনু ছোটো বলে হ্যাটা করত।

একবার বৌদি বিয়ের এক বছর পরে বৌদির বেশ কিছু বন্ধুদের সাথে দাদাকে আলাপ করিয়ে দেবার পর সবাইকে বলেছিল দাদার মাত্র ৩ ইঞ্চি নুনু, দেখে বাচ্চাদের মনে হয়। তারপর থেকে দাদা হীনমন্যতায় ভোগে। প্রথম দিকে তাও চুদত পরের দিকে চোদাই ছেড়ে দিয়েছিল। কিন্তু সেন দাদা আর নীলা বৌদি একে অন্য কে খুব ভালবাসত। শুধু বৌদির ভালবাসার সাথে সাথে সেক্স খুব বেশী দরকার ছিল।

কিন্তু নীহারিকার কাছেও শুধু আমার সাথেই সেক্স আর ভালবাসা দুটোই আছে। বাকিদের সাথে শুধু সেক্স – সাময়িক আনন্দ। আমি আগেও বলেছি যে আমার নীহারিকার সাথে বেশী আনন্দ পেতাম। বাকি গুলো বোনাস এর মত। বৌদিকে দুবার চো দার পরেও যদি নীহারিকা এসে আমার গায়ে হাত দিত আমার নুনু দাঁড়িয়ে যেত। আজ ২৫ বছর পড়ে এত মেয়েকে চোদার পরেও রাত্রে যখনই নীহারিকা আমার কাছে আসে তখনই আমার নুনু দাঁড়িয়ে যায়। আজও যখন নীহারিকা শুধু নাইটি পড়ে সামনে নীচু হয়ে কিছু করে আমি লুকিয়ে লুকিয়ে ওর মাই দেখি। এই ব্যাপারটা আমার মেয়ে অনেকবার দেখেছে আর হেসেছে। (আমার মেয়ে এখন ২৩ বছরের তাই ওকে নিয়ে কিছু লিখলে exbii – এর নিয়মে আটকাবে না)।

আমার চোখের সামনে নীলা বৌদি সবসময় ভাসতো। যে একবার বৌদির অনাবৃত মাই দেখবে সে কখনো ভুলতে পারবে না। আর বৌদির নন স্টপ চোদার এনার্জি, অতুলনীয়। আমি কিছুতেই ভেবে পেতাম না বৌদি দাদাকে এত হ্যাটা কেন করত। সাধারন ভাবে নীলা বেশ ভাল মেয়েই ছিল। সংসারে দাদা বাঁ ওদের মেয়ের সবরকম খেয়াল রাখত। বাইরে থেকে কেউ কোনদিন বলতে পারবে না নীলা খারাপ বৌ। শুধু দাদার নুনু টাই সব গণ্ডগোল করে দিয়েছে। তবে দাদা বৌদির সেক্স মেনে নিয়েছে তাই একটা সংসার ভেঙ্গে যাবার থেকে বেঁচে গিয়েছে। এইরকম কত সংসার ভেঙ্গে যায়, আরও কত বাজে ঘটনা ঘটে শুধু একটু মেনে না নেওয়ার জন্য।

নীহারিকা চেয়েছিল একবার মিলি কে দেখবে। মুরলীও বলেছিল নীহারিকা কে নিয়ে ওদের বাড়ি গিয়ে থাকতে যত দিন না আমাদের ঘর ঠিক ভাবে গোছান হচ্চে। কিন্তু আমি চাইনি ওদের মধ্যে আবার গিয়ে পড়ি।
আমি যখন মিলি কেমন দেখতে সেটা নীহারিকা কে বলতাম। যখন বলতাম একটা পাতলা নাইটির নীচে ওর বিশাল বড় মাই দুটো কিরকম দেখাত, মাই দুটো একটুও ঝোলে নি, কিন্তু দুদুর নীচের দিকটা একটু বাঁকা থাকতো। কালো বোঁটা আর চারপাসের আরেওলা পরিস্কার বোঝা যেত। পাতলা নাইটির নীচে মাইএর ওই সেক্সি কার্ভ অসাধারন। মনে করলেই নুনু দাঁড়িয়ে যায়, আর নীহারিকা কে বলার সময় নীহারিকাও আমার হাত ওর বুকের মাঝে চেপে ধরে বসে থাকতো। আমরা আমাদের ভালবাসা আর সেক্সি স্মৃতি নিয়ে ভালই ছিলাম। আমাদের মধ্যে তখনও বা আজ পর্যন্ত কখনো অন্যের সাথে সেক্স করা নিয়ে মনমালিন্য বা ঝগড়া হয়নি।

আমার রাঁচি অফিস ছোটো ছিল। মাত্র ৬ জন ছেলে কাজ করত, কোন মেয়ে ছিল না। পাটনা অফিস বেশ বড়। প্রায় ২৫ জন কাজ করত আর তিনটে মেয়ে। তার মধ্যে একটা মেয়ে স্বাতী, আমাকে রিপোর্ট করত। সবাই বেশ ভাল মানে সিম্পল ছেলে মেয়ে। কোন পলিটিক্স বা এফেয়ার নেই কারো সাথে। সুনীল এর সাথে খুব ভাল সম্পর্ক ছিল। ও আস্তে আস্তে কলিগ এর থেকে বন্ধু বেশী হয়ে পড়েছিল। মুরলীও ছিল, কিন্তু আমি ওকে এড়িয়ে চলার চেষ্টা করতাম। তখন পর্যন্ত আমার মুরলীর বৌ মিলি ছাড়া আর কারোর ফ্যামিলির সাথে আলাপ হয়নি।

এক শনিবার আমি নীহারিকা কে নিয়ে একটা এক্সিবিসন দেখতে গিয়েছি। সাধারন মেলার মত। অনেক দোকান আর প্রায় সব কিছুরই স্টল ছিল। আমি একটা স্টলে নীহারিকার জন্যে স্কার্ট আর টপস দেখছি, হটাত সুনীল আর ওর বৌয়ের সাথে দেখা। সুনীল দেখেই হই হই করে উঠল। আমরা দুজনেই দুজনের বৌয়ের সাথে আলাপ করিয়ে দিলাম। সুনীলের বৌয়ের নাম ভাল নাম বেশ বড় কিছু একটা ছিল কিন্তু ওকে সবাই মৌরী বলেই ডাকত। আমি জিগ্যাসা করলাম কেমন খেতে। সুনীল বলল ওটা শুধু ওর টেস্ট করার জন্যে, বাকিরা শুধু দেখতে পারে। সব মেয়েরাই এইরকম কথা শুনে বেশ লজ্জা পায়। কিন্তু মৌরীর মধ্যে কোন লজ্জা দেখলাম না। মৌরী দেখতে খুব সুন্দর একটু মোটা। বুক টা বেশ বড়, যে কেউ তাকালে আগে দুদুর দিকেই চোখ যাবে। জামার ফাঁক দিয়ে একটু একটু দুদু দেখা যায়। মিডি স্কার্ট পরে ছিল। ফর্সা পা খুব সেক্সি ছিল কিন্তু বেশ চুলে ভর্তি। আমি তাকাতেই ও নিজেই বলল ভাল্লুকের পা, দেখার মত নয়। নীহারিকা বলল দেখার মত নয় তো দেখাচ্ছে কেন। মৌরী হেঁসে বলল ওর কখনো পুরো পা ঢাকা ড্রেস পড়তে ভাল লাগে না।

আমাদের মধ্যে বেশ ভালই আড্ডা হচ্ছিল। আমরা নীহারিকার ঘরে পড়ার জন্য টপস আর স্কার্ট কিনব শুনে সুনীল বলল টপ কিনব ঠিক আছে কিন্তু ঘরে বটম তার কি দরকার। মৌরীও বলল ও তো ঘরে কখনো বটম পরেই না সুধু টপ টাই পরে। আমি বললাম তবে তো আমাকে তারাতারি ওদের বাড়ি যেতেই হবে। সুনীল বলল, যখন খুশী যেতে পারি। আমরা বুঝলাম ওদের মধ্যে সম্পর্ক একদম পরিস্কার আর ওরা দুজনেই খোলা মেলা কথা বলতে অভ্যস্থ। মনে হয় এদের সাথে অনেকদুর পর্যন্ত যাবে আমাদের সম্পর্ক। বাড়ি ফিরে এসেও আমার চোখের সামনে মৌরীর চুল ওলা খোলা পা ভাসছিল। একদিন অফিসে বসে কাজ করছি। সন্ধ্যে হয়ে গেছে, আমি কিছু রিপোর্ট বানাচ্ছিলাম। কয়েকজন ছিল অফিসে। স্বাতীও ছিল। সুনীল আসলো আমার সামনে, দেখল কি কাজ করছি। হটাত বেশ জোরে জোরে বলল এত দেরি করে অফিসে বসে থাকলে কি করে হবে। ঘরে গিয়ে নীহারিকাকে চুদব কখন। আমি কখনো অফিসে এইরকম কথা বলিনা তার ওপর স্বাতী সামনে বসে। আমি চুপ করে থাকলাম। সুনীল আবার বলল যাও বাড়ি যাও, ঘরে অইরকম একটা সেক্সি বৌ, ওকে গিয়ে চোদো তাড়াতাড়ি, না হলে দেখবে অন্য কেউ চলে গেছে। আমার কান লাল হয়ে গেছে। সুনীল আবার বলে, এবার স্বাতীকে উদ্দেশ্য করে, দেখ স্বপনদার কান লাল হয়ে গেছে। তারপর ও চলে গেল। আমি স্বাতীকে জিগ্যাসা করলাম ও এইরকম কথায় কিছু মনে করে না। স্বাতী বলল ওর অভ্যেস হয়ে গেছে, সুনীল এইভাবেই কথা বলে কিন্তু ওর মনে কোন পাপ নেই, যা বলে সামনে বলে। তারপর থেকে আমার সাথে স্বাতীর সম্পর্ক খুব খোলা মেলা হয়ে গিয়েছিল। কিন্তু কোন সেক্স ছিল না আমাদের মধ্যে। এত সব লিখলাম সুনীল কেমন ছেলে বোঝানর জন্য।

এর পর মৌরী কেমন আর আমরা কি করলাম.........

এর কিছুদিন পরে আমাদের অফিসের বসের মেয়ের জন্মদিন। বিশাল পার্টি, অফিসের সবাই গিয়েছি। সুনীল আর মৌরিও ছিল। একটু পরে সুনীল আমাকে এসে বলল আমাকে মৌরী কে নিয়ে ঘুরতে আর ও নীহারিকার সাথে থাকবে। সেই সন্ধ্যায় মৌরীর সাথে বেশ মজা করলাম। ও আমার বাঁ হাত টা নিজের হাতের মধ্যে জড়িয়ে নিল। আমারে হাত একদম ওর দুদুর সাথে চিপকে গেছে। সুনীল সেটা দেখল কিন্তু কিছু বলল না। আমি দেখি নীহারিকাও প্রায় একই ভাবে সুনীল কে ধরে। মৌরীও সুনীল এর মত খোলা মেলা কথা বলে। আমাদের এক কলিগ ভিডিও রেকর্ডিং করছিল। সে আমাদের (মানে আমার সাথে মৌরী আর সুনীলের সাথে নীহারিকার) কিছু সময় রেকর্ড করেছিল কিন্তু আমরা সেই সময় কিছুই বুঝিনি। পড়ে ও আমাকে সেটার একটা কপি দিয়েছিল। আমাদের বস কে ক্যাসেট টা দেবার আগে সব কথা ডিলিট করে গান ঢুকিয়ে দিয়েছিল। সেই ক্যাসেটে যে কথা গুলো আছে সেটা লিখছি।

আমি – আমার হাত তোমার গায়ে লাগছে
মৌরী – আমার গায়ে কোথায়, তোমার হাত তো আমার একটা মাইয়ে চেপে আছে।
আমি – সেটাই তো বলছি। আর তোমার ওটা খুব নরম
মৌরী – ওটা কি, মাই কে মাই বলতে কি লজ্জা করে!
আমি – মাই কে মাই ই বলি, কিন্তু তোমাকে বলতে একটু দ্বিধা করছিলাম। ভাবছিলাম কি ভাবে নেবে।
মৌরী – আমরা দুজনেই সোজা সুজি কথা বলতে ভালবাসি।
আমি – আমি সোজা সুজিই কথা বলি। নীহারিকা খুব একটা বলে না।
মৌরী – ও সুনীলের সাথে কিছুদিন থাকলেই ঠিক হয়ে যাবে।
আমি – আমরা সোজা সুজি কথা বলার থেকে সোজা সুজি কাজ করতে বেশী ভালবাসি।
মৌরী – দেখা যাক কি হয়।
আমি – তোমার জামার নীচে দুদু দেখা যাচ্ছে আর সবাই তাই দেখছে।
মৌরী – দেখুক গিয়ে, আমার মাই কি খারাপ দেখতে যে লুকিয়ে রাখব।
আমি – না না তোমার মাই খুব সুন্দর দেখতে। আমার মনে হয় বিজ্ঞানীরা তোমার মাই দেখেই প্যারাবোলা আবিস্কার করেছিল।

মৌরী এই কথা শুনে জোরে জোরে হাসতে লাগলো। ওর হাসার ফলে ওর দুটো মাই আমার হাতের সাথে চেপে ঘষতে লাগলো। আমিও খুব উপভোগ করলাম। আমি সেটা মৌরীকে বলতেই ও আমার হাত নিয়ে ইচ্ছা করে নিজের দুদুর সাথে চাপতে লাগলো।

মৌরী- এবার কেমন লাগছে?
আমি – ভালই কিন্তু তোমার নরম মাই আমার কিছু শক্ত করে দিচ্ছে।
মৌরী – তোমার নুনু কি শক্ত হয়ে গেছে ?
আমি – তোমার মত মেয়ে এত খেলবে আর সে বেচারা চুপ করে থাকবে তা কি করে হয়।
মৌরী – পরে একদিন দেখতে হবে।

এবার কিছু নীহারিকা আরে সুনীলের সংলাপ –
সুনীল – তুমি এত দূরে কেন ? দেখ স্বপনদা আর মৌরী কি ভাবে আছে।
নীহারিকা – আমার লজ্জা করে, কেউ যদি কিছু বলে বা ভাবে।
সুনীল – যা ভাববে তাতে আমার বাল ছেঁড়া গেছে।
নীহারিকা – যাঃ কি যে কথা বল তুমি।
সুনীল – কি বললাম ? ও বাল বলেছি তাই !
নীহারিকা – আবারো!
সুনীল – দেখ তোমাকে আমার সাথে বেশী মানাচ্ছে।
নীহারিকা – তাই, কিন্তু কি করা যাবে, সেটা তো হয়নি। আর তুমি তো লাকি, মৌরী আমার থেকে বেশী ভাল।
সুনীল – কে বলল তুমি ভাল না মানে সেক্সি না।
নীহারিকা – মৌরীর ফিগার আমার থেকে বেশী আকর্ষক।
সুনীল – ও মৌরীর মাই দুটো ? হ্যাঁ সেটা তোমার গুলর থেকে বড় কিন্তু ছোটো মাই হলেই যে সেক্সি হবে না তা তো নয়।
নীহারিকা – তুমি বড় বাজে কথা বল।
সুনীল – মাই,বাঁড়া, চোদাচুদি এগুলো কি খারাপ নাকে যে বললে খারাপ হবো ?
নীহারিকা – আমি কিন্তু তোমার সাথে থাকব না এইভাবে কথা বললে।
সুনীল – ঠিক আছে আমি এই ভাবে কথা বলব না। কিন্তু মৌরী যে ভাবে স্বপনদার হাত ধরে আছে তুমিও আমার হাত সেই ভাবে ধর।
নীহারিকা – কেন আমার নরম ছোঁয়া চাই ?
সুনীল – হ্যাঁ চাই তো।
নীহারিকার সেক্স নিয়ে কথা বলতে অসুবিধা ছিল, কিন্তু সেক্স করতে কোন আপত্তি ছিল না। তাই ও সাথে সাথে সুনীলের হাত ওর দুটো দুদুতেই একবার করে চেপে, ডানদিকের টার সাথে চেপে ধরে থাকল। আর বলল এবার খুশী তো !

তারপর এইভাবেই সন্ধ্যেটা কাটালাম। অনেক কথা হল, অনেক উত্তেজনা, আমার নুনু ভাবল আরেকটা কিছু নোতুন পাবে। কিন্তু সেদিন শুধু কথা ছাড়া আর কিছুই হল না। বাড়ি ফিরে আমার আর নীহারিকার মধ্যেও কথা হল। নীহারিকা বলল যে সুনীল ওর দুদুতে হাত দিয়েছে, মানে ও সুনীলের হাতে দুদু ঠেকিয়েছে। আমি বললাম মৌরীও তাই করেছে আমার সাথে। নীহারিকা বলল ওর পা দু একবার সুনীলের প্যান্টে লেগেছে, একটু শক্ত মত অনুভব করেছে, কিন্তু সুনীলের নুনু নীহারিকার পায়ে লাগতেই ও সরিয়ে নিয়েছে। আমি বললাম যে আমিতো আমার নুনু মৌরীর পাছাতে চেপে দাঁড়িয়ে ছিলাম, আর তাতে মৌরীও বলেছে বেশ ভাল তো ! নীহারিকা জিগ্যাসা করল আমি মৌরীকে করতে চাই কিনা। আমিও নীহারিকাকে জিগ্যাসা করলাম ও সুনীল কে চুদতে চায় কিনা। নীহারিকা বলল যদিও আমাদের দুজনের মধ্যে সেক্স ভালই আছে কিন্তু আমরা গত কয়েক মাসে বিভিন্ন পার্টনার এর সাথে সেক্স করতে বেশী অভ্যস্থ হয়ে গেছি। তাই পাটনাতেও একটা দল হলে ভালই লাগবে। মাঝে মাঝে নোতুন নোতুন জিনিস পাওয়া যাবে।

কিন্তু এরপর আর বেশী এগয় না। সুনীলও অফিসে কিছুই বলে না। আমি দু একবার মৌরী কেমন আছে জিগ্যাসা করলে উত্তরও দেয়। বেশ রসিয়েই উত্তর দেয়। কবে কিভাবে কতবার চুদেছে তাও বলে। কিন্তু ও কখনো অন্যদের সাথে সেক্স করতে চায় সেটা প্রকাশ করেনি। আমি একবার বলেছিলাম আমরা অন্যদের সাথে সেক্স করার কথা চিন্তা করছি। কিন্তু সুনীল সেই প্রসঙ্গ সজত্নে এড়িয়ে যায়। আমরা ভাবলাম একবার মুরলীর বাড়ি যাই, নীহারিকাও সায় দিল। বলল আমরা যা করার করবো। মিলি যদি আমার সাথে করতে চায় তাতে ওর কোন আপত্তি নেই। কিন্তু ও মুরলীকে পছন্দ করে না। তাই ও মুরলীর সাথে কিছু করতে পারবে না।

এর মধ্যে এক শনিবার আমরা রাঁচি থেকে আসার ২ মাস পরে ভোর বেলা কলিং বেল শুনে দরজা খুলে দেখি রানা দাঁড়িয়ে আছে। নীহারিকা তখনও ঘুমাচ্ছে।

আমি রানাকে চুপ করতে ইশারা করে ভেতরে ধুকতে বললাম। রানাও ভেতরে ঢুকে, জুতো খুলে বসল। জল খেয়ে ২ মিনিট বিশ্রাম নিল। আমি ওকে কানে কানে বললাম সব জামা প্যান্ট খুলে নীহারিকার পাশে গিয়ে শুয়ে ওকে চুমু খেতে। রানাও সব খুলে শুধু জাঙ্গিয়া পড়ে নীহারিকার পাশে গিয়ে শুয়ে কোন শব্দ না করে ওকে চুমু খেতে লাগলো। ১ মিনিট চুমু খাবার পরেই নীহারিকা বুঝল ওটা আমি নই। ও চোখ না খুলেই গায়ে, পায়ে আরে নুনুতে হাত দিয়েই চোখ খুলে দিল। তাকিয়ে দেখে আমি ওর সামনে দাঁড়িয়ে। ও ভয় পেয়ে চেঁচিয়ে উঠল “কে আমার সাথে এইসব করছে” !!

তারপর পাশে তাকিয়ে দেখে রানা। সাথে সাথে চুমু খেতে লাগলো। এবার দুজনে দুজন কে চুমু খাওয়া থামাতেই চায় না। আমি ওদের বললাম ২ মাসের ডিউ পুসিয়ে নিতে আর আমি বাথরুমে চলে গেলাম ফ্রেস হতে। ১০ মিনিট পড়ে ফিরে দেখি দুজনেই পুরো ল্যাংটো। পাশে মেয়ে ঘুমাচ্ছে। আমি আস্তে করে ওকে কোলে তুলে পাশের ঘরে নিয়ে গেলাম আর আবার ঘুম পাড়িয়ে দিলাম। আর অফিসে ফোন করে দিলাম যে আমি অফিস যাব না।

এইঘরে রানা আর নীহারিকা নিজেদের নিয়ে ব্যস্ত। নীহারিকা একবার আমার দিকে তাকিয়ে দেখল আর বলল ও আর একটু রানার সাথে থাকতে চায়। আমি বললাম ওর যা খুশী করতে পারে, যে ভাবে খুশী করতে পারে। নীহারিকা পিল খাওয়া বন্ধ করে দিয়েছিল। তাই কয়েকটা কনডম দিলাম ওদের কে। রানা বলল কতবার করবে যে অতগুলো দিলাম। আমি বললাম যতবার ইচ্ছা কর। ওদের একটু ফ্রী হতে দেবার জন্যে আমি রান্নাঘরে গিয়ে চা বসালাম আর রান্নার জোগাড় করতে শুরু করলাম। এর মধ্যে গিয়ে ওদের কথা শুনতে থাকলাম।

রানা – এই দুদু দুটোকে কতদিন হাতে পাইনি।
নীহারিকা – এখন তো পেয়েছ।
রানা – হ্যাঁ পেয়েছি আর স্বপনদা আমাদের ফ্রী ছেড়ে চলে গেছে। এই দুটো দুদু এখন শুধু আমার।
নীহারিকা – তোমার কাছে কিছুক্ষনের জন্য ছেড়ে দিয়েছে তাই বলে এই দুটো তোমার নয়। আমার পুরো শরীর মন তোমার স্বপনদার ছিল, আছে আর থাকবে।
রানা – ভাগ্যিস স্বপনদা এতোটা উদার, তাই আমি তোমাকে পেয়েছি, ভালবাসার জন্য।
নীহারিকা- ভালবাসার জন্যে না ছাই। তুমি এসেছ তোমার ওইটা কে শান্ত করবার জন্যে। আর তোমার স্বপনদা আমাকে এত ভালোবাসে যে আমার যেটা ভাল লাগে সেটা এনে দেবেই বা করতে দেবেই, আর কোন দুঃখ ছাড়া।
রানা – সেটা আমি জানি যে তোমাকে কতটা ভালোবাসে। কেউ বৌকে এতোটা ভাল না বাসলে এইভাবে স্বাধীনতা দিতে পারে না।

এবার আমি ঢুকে ওদের ভালবাসা একটু থামাতে বললাম আর দুজনকেই চা দিলাম। রানা ভীষণ কৃতজ্ঞ চোখ নিয়ে আমাকে দেখতে লাগলো আর বলল ও আমার বৌ এর সাথে এইসব করছে আর আমি কিছু না মনে করে ওর জন্য চা বানালাম। আমি বললাম যে ও আমার নীহারিকাকে ভালবাসছে, রেপ করছে না। আমি বাধা দেবো কেন। আরও বললাম চা খেয়ে বেশী এনার্জি নিয়ে ভাল করে চুদতে। রানা আবার লজ্জা পেয়ে গেল। চা খেয়ে আমি বাইরে সিগারেট খেতে গেলাম। মেয়ে হবার পর থেকে আমি কখনো ঘরে সিগারেট খাই না (ড্রিঙ্ক করার সময় ছাড়া)।

সিগারেট খেয়ে এসে আবার বাইরে দাঁড়িয়ে ওদের কথা শুনতে লাগলাম।
নীহারিকা – একটু তোমার নুনু টা ধরি, কতদিন ধরিনি।
রানা – এমা তুমি এখন নুনু বলো! আগে তো বলতে না।
নীহারিকা – তোমাকে বলছি, তোমার স্বপনদার সামনে বলতে লজ্জা লাগে।
রানা – ঠিক আছে আজ আমরা চোদার সময় যত পারি নোংরা কথা বলব।
নীহারিকা (একটু থেমে) – ঠিক আছে, তবে আমি সব নাও বলতে পারি।
রানা – তুমি আমার নুনু দ্যাখ আর আমি তোমার গুদ দেখি। তারপর তুমি আমার নুনু চুসবে আর আমি তোমার গুদ খাব।
নীহারিকা – আমি নুনু দেখব আর খেলবো, বেশী চুষতে পারবো না।
রানা – তোমার গুদের ভেতর টা এত লাল কেন ?
নীহারিকা – ভেতর টা লাল হবে নাত কি কালো হবে ?
রানা – তোমার গুদ দেখলেই মনে হয় সারাক্ষন এটাই চাটি, এই দুপাসের দুটো নরম তুলতুলে পাপড়ি মনে হয় জিব ছোয়ালেই গলে যাবে। তোমার মুখে দুটো ঠোঁট আর গুদেও দুটো ঠোঁট আর দুটোই আমার ঠোঁট দুটো কে সবসময় ডাকে। তোমার ক্লিটোরিস টা বেশ ছোটো, কিন্তু সুন্দর দেখতে। দেখ দেখে মনে হয় একটা লিলিপুটদের নুনু। আর মাথাটা কি সেনসিটিভ – আমি ছুঁলেই তোমার সারা শরীর কেঁপে ওঠে। তোমার গুদের ভেতরে আমার ভালবাসার চুমু লেখা থাকবে।

নীহারিকা ওর কথা শুনতে শুনতে ওর নুনু নিয়ে খেলা করছিল আর ওর নুনুর মাথাটা চাট ছিল। একটু চাটার পর নিজের ইচ্ছাতেই রানার নুনুটা মুখে পুরে চুষতে লাগলো। নীহারিকার নুনু চোষা দেখে আমার নুনু খাড়া হয়ে গেছিল। রানার মুখে গুদের বর্ণনা আর গান শুনে ও নুনুটা মুখথেকে বের করে বলল –

নীহারিকা – বাপরে তোমার কি সাহিত্য আমার গুদ নিয়ে, আবার গানও হচ্চে।
রানা – তোমার গুদ এত সুন্দর দেখতে তো ভাল লাগবেই আর ভাল লাগলেই সাহিত্য হবে। কোনো ভাল কবি মনে হয় গুদ দেখে না, না হলে গুদ আর মাই নিয়ে অনেক কবিতা আর গান লেখা হত।
নীহারিকা – আচ্ছা বুঝলাম, অনেক দেখেছ এবার খাও।
রানা- হ্যাঁ খাব, ততক্ষন তুমি আমার নুনু কেমন দেখতে সেটা বল।
নীহারিকা – আমি নুনু নিয়ে সাহিত্য করতে পারবোনা।
রানা – প্লীজ একটু কিছু বল।
নীহারিকা – তোমার নুনু টা একটা ছোটো লাঠির মত, মাংসের লাঠি। মারে না কিন্তু কষ্ট দেয়, তবে মাঝে মাঝে খুব আরামও দেয়। আমি ভেবে পাই না হাড় ছাড়া কোন জিনিস এত শক্ত কি কোরে হয়! তোমার দাদা যেদিন প্রথম আমার মধ্যে ঢোকাল আমার ফুটো টা তখন ভীষণ সরু ছিল কিন্তু নুনুটা এত শক্ত যে মনে হল যেকোন বাধা ভেঙ্গে ও এগিয়েই যাবে। আর গেল ও ঠিক, ঢুকে গেল আর জায়গা মত পৌঁছে তবে থামল। আমাদের দেশের যুবকদের মধ্যে এই শক্ত নুনুর অ্যাটিচুড থাকতো আমাদের দেশ কোথায় পৌঁছে যেত।
এই বলে নীহারিকা আবার রানার নুনু চুষতে থাকল। ওদিকে রানাও থেমে নেই। গুদের ভেতরে পুরো জিব ঢুকিয়ে দিয়ে প্রায় জিব দিয়ে চুদছে। নীহারিকা রানার নুনু একবার মুখের ভেতরে পুরে দেয়, তারপর বের করে নুনুর মাথা চাটে, আবার হাত দিয়ে পেঁচিয়ে ধরে পাম্প করে। এই ভাবে প্রায় ১৫ মিনিট খেলা আর উলটো পাল্টা কথা বলার পর রানা বলল এবার তোমায় চুদি। নীহারিকাও বলল হ্যাঁ।

রানা – হ্যাঁ কি ?
নীহারিকা – এবার করো।
রানা – কি করবো ?
নীহারিকা – আরে বাবা করো না, তাড়াতাড়ি করো।
রানা – কিন্তু কি করবো?
নীহারিকা – জানিনা যাও। ঠিক আছে তোমার ওই নুনু টা আমার এখানে ঢোকাও।
রানা – সেটাকে কি বলে
নীহারিকা – বলবনা। তোমার করতে হলে করো না হলে তোমার স্বপনদা এতক্ষন ধরে আমাদের দেখছে আর কথা শুনছে, তাতে নিশ্চয়ই তোমার দাদার নুনুটাও দাঁড়িয়ে আছে, আমি ওকেই ডাকছি আমাকে করার জন্য।
রানা – দাঁড়াও আজ আমি আগে চুদব তারপর স্বপনদা চুদবে।
নীহারিকা – তুমি থাকলে তো স্বপনদা তোমাকেই আগে চুদতে দেয় তো এবার চোদো।
রানা – এতক্ষনে বললে......

রানা এবার নীহারিকার দুপায়ের মাঝে বসে ওর নুনু টা ঢোকাতে শুরু করল। নীহারিকার গুদ এত ভেজা ছিল যে ও কোন বাধা ছাড়াই একবারে পুরো টা ঢুকিয়ে দিল। নীহারিকা বলল ঢোকানর পর ২ মিনিট চুপচাপ থাকতে কারণ ওর গরম নুনু ভেতরে খুব ভাল লাগে। এটা নীহারিকা সবসময় আমার সাথেও বলে। রানাও নুনু ঢুকিয়ে নীহারিকার দুদু চুষতে থাকল। তারপর আস্তে আস্তে চুদতে শুরু করল। একবার উঠে নুনু পুরো বাইরে নিয়ে আসে পরের মুহূর্তে আবার এক ধাক্কায় নুনু টা কে শেষ পর্যন্ত ঢুকিয়ে দেয়। আর যখনি ঢোকায় নীহারিকা আ... করে চেঁচিয়ে ওঠে। ১০ – ১৫ বার এইরকম করার পড়ে রানা আবার নুনু ঢুকিয়ে শুয়ে থাকল। তারপর নীহারিকার ঠোঁটে চুমু খেতে লাগলো। তারপর আবার চুদতে শুরু করল। নুনু ঢোকানো অবস্থায় রানা ওর পাছাটাকে স্পাইরাল ঘোরাতে থাকল, আর তাতে ওর নুনু টা নীহারিকা গুদের মধ্যে অদ্ভুত ভাবে ঘুরতে থাকল। নীহারিকা বলতে থাকল “থেম না এইভাবেই করো, করতে থাকো, যতক্ষণ না আমার জল বেরয়”।

রানা এইভাবে আরও ১০ মিনিট চোদার পর আবার ২ মিনিট রেস্ট নিল। তারপর নুনু বেরকরে একটা কনডম পড়ে নিল। আবার নুনু ঢুকিয়ে চুদতে থাকল।

এবার নীহারিকা আমাকে ডাকল।
- এবার তো কাছে এসো, আমি কখনো তোমাকে ছাড়া কারো সাথে কিছু করি নাকি যে ভাল লাগবে। এতক্ষন ছেড়ে দিয়ে দেখছিলে এবার এসে আমাকে ধর। না হলে রানা যা করছে সেটা ভাল লাগবে না।

আমি ওর কাছে গিয়ে ওকে একটা চুমু খেলাম। রানা থেমে গিয়ে আমাদের দেখছিল। আমি ধমকে বললাম
- চোদা থামিয়েছিস কেন, আমরা যা খুশী করছি বা বলছি তুই চুদে যা।

রানা আবার চুদতে থাকল। একটানা পাম্প করছিল। ওর আজ ভীষণ এনার্জি। আমি নীহারিকাকে চুমু খাচ্ছিলাম কিন্তু নীহারিকা আমার হাত নিয়ে ওর দুদুর ওপর ধরল। আমি একটা দুদু আর ঠোঁট অল্টারনেট করে খাচ্ছি আর একটা দুদু টিপে যাচ্ছি। আর ওদিকে রানা নন স্টপ চুদে যাচ্ছে। আরও ১০ মিনিট পর রানা আর নীহারিকা প্রায় একসাথেই ক্লাইমাক্সে গেল। রানা যখন ওর কনডম পড়া নুনুটা বের করল, তখন কনডমের মাথাটা প্রায় ফেটে যাবার মত ফোলা। প্রায় হাফ কাপ মাল ভর্তি। আমরা তিন জনে পাশাপাশি শুয়ে থাকলাম। ওরা দুজন রেস্ট নিচ্ছিল আর আমি ওদের শরীর থেকে যে তাপ বা এনার্জি রেডিয়েট হচ্ছিল সেটা উপভোগ করছিলাম। এমন সময় পাশের ঘর থেকে মেয়ে কেঁদে উঠল।

আমার প্যান্ট পড়াই ছিল। ওদেরকে যা করছে চালু রাখতে বলে আমি মেয়েকে দেখতে গেলাম। মেয়ে মার কাছে যেতে চাইছিল। কিন্তু আমি ওকে দুধ আর বিস্কুট খাইয়ে পাশের বাড়ীর ভাবীর কাছে দিয়ে এলাম ওর মেয়ের সাথে খেলার জন্য। পাটনার বিহারী গোলগাল ভাবী – আমার প্যান্টের উঁচুটার দিকে তাকিয়ে বলল,

- ঠিক হ্যায়, হম সামহাল লেঙ্গে, আপলগ মজা কিজিয়ে।
(এই ভাবীর সাথে কি হয়েছে সেটা পড়ে আসছে – ভালই ছিল)

ঘরে ফিরে এসে দেখি ওরা দুজনে তখনও খেলছে। রানার নুনু সেকেন্ড বার দাঁড়ায়নি, নাহলে আরেকবার চুদে নিত। দুজনে খেলছে আর হাসছে। নীহারিকা আমাকে দেখেই তাড়াতাড়ি করতে বলল। আমিও প্যান্ট খুলে ওদের দুজনের মাঝে শুয়ে পড়লাম। রানা কে বললাম আমার নুনু নিয়ে খেলতে আর আমি নীহারিকার গুদ নিয়ে পড়লাম। নীহারিকার গুদ দেখি এতক্ষন চাটা আর চোদার ফলে বেশ নরম হয়ে গেছে। একটা পাকা কলা কে দুই হাতের মাঝে নিয়ে চটকালে যেরকম নরম হয়ে যায়, নীহারিকা গুদের কোয়া দুটো সেইরকম লাগছিল। আমি হাত দিতেই বলল বাইরে হাত না দিতে, ভেতরে যা খুশী করতে। আমি বুঝলাম রানা গুদের বাইরে বেশী খেলেছে। আমি আমার মাঝের আঙ্গুলটা একদম গুদের ভেতরে ঢুকিয়ে দিলাম। আর G-Spot খুঁজে নিয়ে আঙ্গুলের মাথা দিয়ে খোঁচাতে লাগলাম। এইটা নীহারিকাকে খুব তাড়াতাড়ি ক্লাইমাক্স এনে দেয়।
এবার আমার নুনুর দিকে খেয়াল করলাম। রানা প্রথমে দুই হাত দিয়ে আমার নুনু আর বিচি নিয়ে খেলছিল। তারপর নুনুটাকে দুই হাতের মধ্যে নিয়ে রোল করছিল। শেষে দেখি চুষতে লেগেছে। আমি ওকে জিগ্যাসা করলাম ও আবার চুষতে শুরু করল কবে থেকে। ও আমাকে মনে করিয়ে দিল যে ও আগেও আমাকে চুসেছে। কিন্তু সেদিন চুষতে আরও ভাল লাগছে। তাই বেশী করে চুসছে।

এবার আমি চুদতে শুরু করতে চাইলাম। নীহারিকা বলল ও রেডি আছে। আমি আমার নুনু ঢুকিয়ে চুদতে শুরু করলাম। রানা কিছু না করে দেখতে লাগলো। একটু চোদার পর নুনু বের করে নিলাম। নীহারিকা আর্তনাদ করে উঠল –
- কি হল থামলে কেন ?

আমি বললাম একটু অন্যরকম করবো। আমি চিত হয়ে শুয়ে পড়লাম আর নীহারিকাকে আমার ওপর উঠতে বললাম। এই ভাবে চোদা নীহারিকার কখনো পছন্দ ছিল না। আমি ওকে বললাম আমার মাথার দিকে পেছন দিয়ে আমার নুনুর ওপর বসে ওর গুদে আমার নুনু ঢোকাতে। ও একটু ইতস্তত করে বসল আর বলল ঠিক হচ্ছে না। তাও বসল। আমার নুনু ঠিক ধুকছিল না। এবার আমি ওকে একটু ওর সামনের দিকে ঝুঁকে পড়তে বললাম। নীহারিকা একটু ঝুঁকতেই ওর গুদ টা আমার নুনুর সাথে ঠিক মত অ্যালাইন হয়ে গেল আর আমার নুনু পুরো ঢুকে গেল। আমি রানা কে নীহারিকার সামনে আস্তে বললাম। রানা বুঝতে পারল আমি কি চাইছিলাম। ও নীহারিকার সামনে আমাদের দু পাশে পা দিয়ে বসলে আমি নীহারিকাকে বললাম নীচু হয়ে রানার নুনু চুষতে। নীহারিকা আর একটু ঝুঁকে পড়ে রানার নুনু মুখে নিল। এবার আমি নীচে থেকে ঠাপ দিয়ে চুদতে থাকলাম আর নীহারিকা রানার নুনু চুষতে লাগলো। এই নোতুন পজিসনে সবাই বেশ উত্তেজিত হয়ে গেছিলাম। সবাই ওই ভাবে প্রায় ১৫ মিনিট খেলা আর চোদার পড়ে আমার মাল পড়ে গেল। আমি কনডম পড়িনি আর আমার বীর্য নীহারিকার গুদের ভেতরেই পড়ল। আমিও থামাতে চেষ্টা করিনি কারণ তখন আমি চাইছিলাম আমাদের আর একটা বাচ্চা হোক। নীহারিকাও কিছু না বলে আমার নরম নুনুটা ভেতরেই রেখে রানাকে চুষতে থাকল। আরও ৫ মিনিট চোষার পর রানার মাল বেরতে শুরু করতেই নীহারিকা মুখ সরিয়ে নিল আর রানার বীর্য আমাদের গায়ে পড়ল। নীহারিকা এখনও বীর্য খেতে শিখল না।

আমরা আরও ৫ মিনিট শুয়ে থাকার পর আমি উঠে গেলাম। বাথরুম থেকে পরিস্কার হয়ে রান্নাঘরে গেলাম আর জলখাবার বানালাম। দুপুরের রান্নার কিছুটা এগিয়ে রেখে প্রায় এক ঘণ্টা পড়ে ফিরে এসে দেখি দুজনে হাত পা ছড়িয়ে ঘুমাচ্ছে। আমার খুব ইচ্ছা করছিল একটা ফটো তুলতে, কিন্তু তখন ডিজিটাল ক্যামেরা ছিল না, আর কোন স্টুডিও তে ওই ফটো ডেভেলপ করা অসম্ভব। তাই তুললাম না। ওদের উঠিয়ে দিলাম আর পরিস্কার হতে বললাম। ওরাও উঠে পড়ল আর একসাথে বাথরুমে গেল পরিস্কার হতে। দুজনে একসাথে হিসু করে ধুয়ে বের হল। আমি মনে মনে নোট করলাম একদিন হিসু দিয়ে খেলতে হবে।

আমরা ব্রেকফাস্ট করছি তখন রানা জিগ্যাসা করল ওইরকম সেক্স পজিসন আমি কোথা থেকে জানলাম। আমি বললাম যে কিছুদিন আগেই একটা ব্লু ফিল্মে দেখেছিলাম। তারপর আমাদের সাধারন কিছু কোথা হল। নীহারিকা গিয়ে মেয়েকে নিয়ে এলো। তারপর থেকে দুপুরের খাওয়া পর্যন্ত আর কিছু হয়নি। দুপুরে খাবার পর মেয়ে ঘুমালে আমরা বাইরের ঘরে বসে গল্প করতে শুরু করলাম। নীহারিকা রানাকে জিগ্যাসা করল নীলা বৌদির কথা আর রানা কদিন চুদেছে বৌদিকে তার ডিটেইলস।
Like Reply
#12
রানার খেলা রানার ভাষায় –


তোমরা চলে আসার পর খুব খারাপ লাগছিল। আমার একা একা শুতে ভালই লাগছিল না। প্রথম দুই রাত একাই ছিলাম। নীলা বৌদিও ব্যস্ত ছিল আর দাদা থাকায় আমার কাছে আসে নি। দাদা তোমার কাছে বৌদি কে একা আসতে দিত কিন্তু আমার কাছে আসা ঠিক পছন্দো করত না। একা একাই থাকলাম দু দিন। তারপর দিন দাদা কোথাও ট্যুরে গেল আর অফিস থেকে ফেরার পরে নীলা বৌদির সাথে দেখা হল। আমাকে ঘরে ডেকে চা দিয়েছিল। চা খেতে খেতে অনেক কথাই হল কিন্তু দুজনেই যেটা চাইছিলাম সেটা কিছুতেই শুরু করতে পারছিলাম না। তোমরা থাকলে যেটা অনেক সহজে হয়ে যেত আমরা কিছুতেই শুরু করতে পারছিলাম না। অনেক পরে বৌদি আর থাকতে না পেরে জিগ্যাসা করল গত দুই রাত একা একা কি করলাম। আমিও বললাম যে শুধুই ঘুমালাম। বৌদি জিগ্যাসা করল তোমাদের কাকে বেশী মিস করছি। আমি একটু ইতস্তত করে বলেই ফেললাম নীহারিকা বৌদি কেই বেশী মিস করছিলাম। নীলা বৌদি বলল আমি ওকে চুমু খেতে চাই কিনা। আমি কিছু না বলে মাথা নীচু করে বসে থাকলাম। বৌদি আবার জিগ্যাসা করল রাত্রে কি খাব। আমি বললাম কিছু বানিয়ে নেব। বৌদি আমাকে রাত্রে ওনার কাছে খেতে বলল।

আমি ঘরে গিয়ে ফ্রেস হয়ে ৯ টার সময় বৌদির ঘরে গেলাম। গেঞ্জি আর পায়জামা পড়ে গিয়ে দেখি বৌদি শুধু একটা নাইটি পরে বসে আছে। নাইটির নীচে ব্রা প্যানটি কিছুই পড়েনি। ভালই লাগছিল বৌদির মাই এর দুলুনি। নাইটির নীচে বৌদির মাইয়ের বোঁটা আর গুদের ছায়া দেখা যাচ্ছিল। রাতের খাবার পরে বৌদির মেয়ে ঘুমিয়ে পড়লে আমরা কিছু উলটো পাল্টা গল্প করার পরে বৌদি বলল রাতে ওখানেই থেকে যেতে। আমি রাজী হয়ে গেলাম। বৌদি মেয়েকে নিয়ে শুতে গেল আর আমি টিভি দেখতে থাকলাম। প্রায় আধঘন্টা পরে বৌদি আমাকে শুতে ডাকল। আমিও শুতে গেলাম। দু মিনিট শুয়ে আছি, কেউ কিছু করছি না। আমি আর না পেরে বৌদি কে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম। বৌদিও আমাকে জড়িয়ে ধরে আমার চুমু ফিরিয়ে দিতে থাকল। আমার জিব টা চুষে চুষে এমন টানতে লাগলো যে আমার মনে হল জিব লম্বা হয়ে যাবে। তারপরেই বৌদি আমার নুনু চেপে ধরল। একটুখানি বাইরে থেকে খেলে আমাকে প্যান্ট খুলে দিতে বলল। আমিও বললাম আমি একা কেন ল্যাংটো হবো। বৌদি একটানে নাইটি খুলে ফেলল। বড় বড় মাই দুটো একদম আমার মুখের সামনে। আমি তাড়াতাড়ি পায়জামা আর জাঙ্গিয়া খুলে দিয়ে আমার নুনু বৌদির হাতে ধরিয়ে দিলাম। বৌদি নুনু নিয়ে খেলতে লাগলো আর আমি বৌদির মাই নিয়ে শুরু করলাম।

তোমার (নীহারিকার) দুদু নিয়ে এত খেলেছি যে আমার মাথায় মাই মানেই তোমার দুটোর মত হবে। কিন্তু এবার নীলা বৌদির বুকে ভাল করে হাত দিয়ে দেখি কি বিশাল দুদু। একটা মাই এক হাতে ধরা যায় না। একটা মাই এর পুরো পরিধি ঘিরে ধরতে আমার দু হাত লাগে। আমার মনে হল আমার চার তে হাত থাকা উচিত ছিল তবেই এক সাথে বৌদির দুটো দুদু নিয়ে খেলতে পারতাম। আমি একটা একটা করে দুদু ময়দা মাখার মত ছান্তে লাগলাম। একটু পরেই দেখি মাইয়ের বোঁটা গুলো বড় হচ্ছে। তোমার দুদুর বোঁটা শক্ত হয়ে আমার নুনুর মত দাঁড়িয়ে যায়। কিন্তু নীলা বৌদির বোঁটা দুটো বেশ বড় হয়। একটু সরু আর সোজা খাড়া উঠে আছে। আমার মনে হচ্চিল ওই বোঁটা দিয়ে পেপার পাঞ্চ করা যাবে, এত শক্ত। আমি একটা দুদু দু হাত দিয়ে চেপে ধরতে বোঁটাটা আরও উঠে এলো আর আমি সেটাকে চুষতে লাগলাম। একটু পরে আরেকটা বোঁটাও চুষলাম।

ওদিকে বৌদি আমার নুনু নিয়ে খেলে চলেছে। প্রথমে তো এক হাত দিয়ে নুনু আর এক হাত দিয়ে বিচি ধরল। নুনুটাকে একটু পাম্প করল। তারপর একটা একটা করে বিচি চার আঙ্গুলের মধ্যে রোল করল। রুটি বেলার আগে আটার গুলি করতে যে ভাবে দুই হাত ঘোরায়, সেই ভাবে আমার নুনু টাকে দুই হাতের মধ্যে নিয়ে ঘোরাতে থাকল। আমার মনে হচ্ছিল আমার মাল বেরিয়ে যাবে।

আমিও যত পারি বৌদির গুদ খাচ্ছিলাম। নীলা বৌদির গুদ তোমার থেকে আলাদা। তোমার টাকে দেখে ত্রিভুজ বলেছিলাম। নীলা বৌদির টাও ত্রিভুজের মত কিন্তু সাইড গুলো সরলরেখা নয়, আঁকা বাঁকা। আর কোয়াগুলো বেশী তুলতুলে। গর্তটা অনেক বেশী বড় আর গভীর। আর ক্লিটোরিস্ টা বেশ বড়, বাচ্চাদের নুনুর মত। খেতে খেতে জিব দিয়ে সব জায়গায় পৌঁছতেই পারছিলাম না। শেষ পর্যন্ত দুটো আঙ্গুল আর জিব একসাথে ঢুকিয়ে ম্যানেজ করলাম। ৫ মিনিট খাবার পর থেকেই রস বেরতে শুরু করল, আমি চেটে আর খেয়ে শেষ করতে পারিনা। বৌদি এটা আগে থেকি জানত তাই তোয়ালে নিয়েই শুয়েছিল।

এবার বৌদি আমার নুনু চোষার দিকে মন দিল। সেকি চোষা, অতো জোরে যে কেউ চুষতে পারে ভাবিনি। আমি দেয়ালে হেলান দিয়ে বসে ছিলাম, দুই পা যত সম্ভন ফাঁক করে। বৌদি আমার সামনে উপুর হয়ে শুয়ে নুনু খাচ্ছিল। আমি চেষ্টা করেও বৌদির মাই ধরতে পারছিলাম না। আমার পাদুটো ভাঁজ করে বৌদি পাছার ওপরে চড়িয়ে দিলাম। আর চুপচাপ বৌদির চোষা উপভোগ করতে থাকলাম। ১০ মিনিট চোষার পর আমার মাল পড়তে থাকল, বৌদি মুখ না বের করেই সব খেয়ে নিল। আমার নুনু শুকিয়ে গেছে বৌদি সব রস খেয়ে নিয়েছে কিন্তু চোষা ছাড়ে না। আরও দু মিনিট চুষে উঠে বসল। আমার থেকে আমার নুনু বেশী ক্লান্ত। বৌদি উথেই কোন কিছু না বলে আমাকে চুমু খেতে শুরু করে আমার নিজের বীর্য একটু খানি আমারই মুখে ঢুকিয়ে দিল।

তারপর বিশ্রাম নিতে গিয়ে দুজনেই ঘুমিয়ে পরেছি। অনেক পড়ে ঘুম ভাংলে দেখি রাত তিনটে। বৌদি আমার নুনু হাতে ধরে আমার থাইয়ের ওপর মাথা দিয়ে ঘুমিয়ে আছে। আমি নড়া চড়া করতেই বৌদি উঠে বলল আমি আর কত ঘুমাব বৌদিকে না চুদে। তারপর বৌদি একটু আমার নুনু নিয়ে খেলতেই সে দাঁড়িয়ে গেল। আমিও বৌদির গুদে আবার মুখ দিলাম। ৫ মিনিট 69 করে বৌদির গুদ ভেজালাম। তারপর উঠে চুদতে শুরু করলাম। বৌদির গুদ এতই ভেজা থাকে যে আমার নুনু অনায়াসে ঢুকে যায়। কিছুক্ষন সাধারন ভাবে চুদলাম, তারপর বৌদি আমাকে শুইয়ে দিয়ে আমার ওপর চড়ে বসল আর জোরে জোরে লাফাতে লাগল। আবার ৫ মিনিট পরে খাত থেকে নেমে পেছিন উঁচু করে সামনে ভোর দিয়ে দাঁড়াল আর আমাকে পেছন দিয়ে ঢোকাতে বলল। আমিও বৌদির পেছনে দাঁড়িয়ে পাছার ওপর দুই হাত দিয়ে আমার নুনু ভেতরে ঢুকিয়ে দিলাম এইভাবে আমি সেদিন প্রথম চুদছি। ভালই লাগছিল আর নুনুটাও পুরো ভেতরে ধুতে যাচ্ছিল। ফলে আর বেশিক্ষণ পারলাম। ৭ বা ৮ মিনিট চো দার পরেই আমার বীর্য আবার পরে গেল। একটু থেমে উঠে বাথরুমে গেলাম। জোর হিসু পেয়েছিল। হিসু করছি বৌদি ঢুকে আমার নুনু ধরে নাড়াতে লাগলো। তারপর একহাতে নুনু ধরে আরেক হাথ হিসুর নীচে ধরল। আমার হিসু বৌদির হাতের ওপর পরছিল। তারপর সামনে বসে পরে দুদুর ওপর হিসু ফেলতে লাগলো। এর মধ্যে আমার হিসু শেষ। বৌদি বলল পরে একদিন হিসু নিয়ে খেলবে। তারপর গিয়ে শুয়ে পড়লাম।

রানা একটানা এতক্ষন বলে থামল। সাথে সাথে নীহারিকা ওকে জিগ্যাসা করল –
নীহারিকা- গত দু মাসে তুমি কত বার চুদেছ নীলা বৌদি কে ?
রানা – গুনেছি নাকি।
নীহারিকা – তবুও কত হবে শুনি।
রানা – প্রায় প্রত্যেক সপ্তাহে দাদা দুদিন থেকে চার দিন থাকে না। যেদিন দাদা থাকে না আমি বৌদির কাছেই শুই আর চুদি। এর মধ্যে একবার শনি আর রবিবার ছিল না। শনিবার বিকাল থেকে সোমবার সকাল পর্যন্ত ননস্টপ চুদেছি আর খেলেছি। দুবার একসাথে চান করেছি। একবার সাওয়ারের নীচে চুদেছি। কিন্তু গত সাতদিন বৌদি নেই আমি একা হয়ে গেছি।
নীহারিকা – ও এতক্ষনে বুঝলাম তোমার নীলা বৌদি নেই বলে আমাকে মনে পরেছে।
রানা – না তা কখনই নয়।
নীহারিকা – ঠিক আছে কিন্তু তুমি তো এখন সেক্সপার্ট হয়ে গেছ। এবার তাড়াতাড়ি বিয়ে করে ফেল আর চোদার জন্য এদিক ওদিক ছুটতে হবে না।

মান অভিমান -


আমি এবার রান্না করতে গেলাম। নীহারিকা জামা কাপড় পড়ে মেয়েকে আনতে গেল। রানা চান করতে গেল। মেয়ে এসে রানাকে দেখে খুব খুশী। বেশ কিছুক্ষন ওরা খেলল। নীহারিকা রান্নাঘরে এসে আমাকে জিগ্যাসা করল আমি রাগ করেছি কিনা। আমি না বলতে ও আবার রানার কাছে চলে গেল। এই যাওয়া টা আমার ঠিক ভাল লাগলো না। বেশী বাড়াবাড়ি মনে হল। কিন্তু কিছু বললাম না।

দুপুরে খাওয়া দাওয়ার পর রানা আর নীহারিকা ঘুমাল। বাইরের ঘরেই পাশাপাশি ঘুমাচ্ছিল। মাঝে মেয়ে ঘুমাচ্ছিল। জামা কাপড় সব ঠিক ঠাক ছিল। আমি কিছু কাজ করছিলাম। হটাত করে বিহারি গোলগাল ভাবী এসে ঢুকে পড়ল। ঢুকেই দেখে ওরা ঘুমাচ্ছে। ভাবী শাড়ি পড়ে ছিল, কিন্তু ব্লাউজের নীচে কোন ব্রা ছিল না। মাই দুটো বিশাল আর ঝোলা। শাড়ির আঁচল দুই দুদুর মাঝখান দিয়ে সরু করে রাখা। ব্লাউজের নীচে কালো বোঁটা আবছা দেখা যাচ্ছে। এই ভাবী যখনই আসে তখনই এই রকম ড্রেসেই থাকে। ভাবী এসে ওদের দেখে আমাকে বাইরে ডাকল। জিগ্যাসা করল কে শুয়ে আছে। আমি একটু থেমে বললাম নীহারিকার ভাই। আমিও শুধু পায়জামা পড়ে ছিলাম জাঙ্গিয়া ছাড়া। ফলে আমার আধ শক্ত নুনু পরিস্কার বোঝা জাচ্ছিল। আমি ভাবীর দুদু দেখছিলাম আর কথা বলছিলাম। জিগ্যাসা করলাম কি দরকার আছে নীহারিকার কাছে। ভাবী বলল এমনি গল্প করতে এসেছিল আর জানত না যে আমরা বাড়ীতে আছি। তারপর আমার নুনুর দিকে তাকিয়ে বলল আমার অবস্থা ভাল না। আমিও বললাম যে ওর ভাই আছে তাই ঠাণ্ডা করতে পারছিনা। ভাবী বলল ভাবীর ঘরেও লোক আছে না হলে আমাকে সাহায্য করত। আমি একটু হাসতেই ভাবী ঘরে চলে গেল আর আমিও চলে এলাম।

রাত্রি বেলা রানা আর নীহারিকা একসাথে ভেতরের ঘরে ঘুমাল। আমি আর মেয়ে বাইরের ঘরে। ওরা চুদছিল সেটা শব্দ শুনে বুঝতে পারছিলাম। আমার একটু খারাপ লাগলো চোদার সময় আমাকে ডাকল না। শুয়ে শুয়ে আমিও ঘুমিয়ে গেলাম। মাঝরাতে ঘুম ভাঙ্গতে, উঠে গিয়ে দেখি দুজনেই পুরো ল্যাংটো হয়ে জড়াজড়ি করে শুয়ে আছে। রানার নুনু নীহারিকার গুদের মুখের কাছে নেতিয়ে পড়ে আছে। নুনুর মাথাটা ভেজা চকচকে। বুঝলাম ভেতরে ঢুকিয়েই ঘুমিয়ে পরেছে। আমিও কিছু না বলে চলে এলাম।

সকালে ঘুম ভাঙ্গতে ঘরে গিয়ে দেখি ওরা আবার চুদছে। নীহারিকা উপুর হয়ে চার হাত পায়ে শুয়ে আর রানা সারমেয় চোদন দিচ্ছে। আমি একটু দেখার পর কাসি এলে চাপতে পারলাম না। নীহারিকা মুখ তুলে আমাকে দেখল। রানাকে ঠেলে সরিয়ে উঠে এসে আমাকে জড়িয়ে ধরে বলল আমি যে রাগ করে আছি, সেটা ও বুঝতে পারছে। জিগ্যাসা করল কেন রাগ করেছি। ও যে রানাকে চুদবে সেটা তো জানা কথা আর আমার পারমিশন নিয়েই ওরা করছে। আমি চুপ করেই দাঁড়িয়ে থাকলাম। রানা ওদিকে খাড়া নুনু নিয়ে হাঁটু গেড়ে বসে আছে। আমি নীহারিকাকে চোদাটা শেষ করতে বললাম, কিন্তু ও আমাকে ছেড়ে যায় না। আমি নীহারিকাকে ধরে বিছানায় উঠিয়ে দিলাম আর রানাকে বললাম আজকেও এই গুদটা তোর, চুদে যা ইচ্ছামত। আমার গলার স্বর নর্মাল ছিল না আর ওরা সেটা বুঝতে পারল। নীহারিকা আমার হাত ছাড়ল না। রানা বুঝতে পারছিল না কি করবে। আমাকে বলল রাগ না করতে ও নিজেকে থামাতে পারছেনা। আমি বললাম ওর মত চুদে যেতে। ও সাধারণ পজিসনে ধপাধপ চুদতে লাগলো। নীহারিকা আমার হাত নিয়ে ওর দুদুর ওপর রেখেছিল কিন্তু আমি কিছু করছিলাম না। ৫ মিনিট চোদার পরেই রানার বীর্য পড়ে গেল। আর আমিও সাথে সাথে বাইরের ঘরে চলে গেলাম। আমার নুনু আর দাঁড়িয়ে ছিল না।

আমি বাইরের ঘরে এসে চুপচাপ বসে থাকলাম। মিনিট দশেক পর রানা আর নীহারিকা পরিস্কার হয়ে আমার দুই পাশে এসে বসল। দুজনেই জিগ্যাসা করল আমার কি হয়েছে ? আমি কিছু না বলে চুপ করেই থাকলাম। নীহারিকা আর রানা অনেক কিছু বলল কিন্তু ওরা কিছুতেই বুঝতে পারছিল না আমি কেন আপসেট। নীহারিকা উঠে গিয়ে চা করে আনল সবার জন্য। আমি চা খেয়ে ফ্রেস হবার জন্য বাথরুম গেলাম। দশ মিনিট পড়ে ফিরে এসে দেখি ওরা দুজনে দুদিকে আলাদা আলাদা চুপ চাপ বসে আছে। আরও অনেক কথা বলেও যখন ওর কিছু বুঝতে পারল না তখন রানা জিগ্যাসা করল ও পাটনা আসাতে আমি রাগ করেছি কিনা। আমি ওদেরকে বললাম বেশী কথা আর না বলে চুপ চাপ থাকতে। আমি বাজার করে এসে বলব। আমি বেরিয়ে বাজারে না গিয়ে কুরজির গঙ্গার ধারে গিয়ে অনেক্ষন বসে থাকলাম। বসে বসে আমাদের ভালবাসা, সেক্স, নীহারিকা, রানা, নীলা বৌদি সব নিয়ে অনেক কিছু ভাবলাম। সেক্স নিয়ে যা যা হয়েছে মনের মধ্যে সব রিওয়াইণ্ড করলাম।

গঙ্গার ধার আমাদের জীবনের অনেক সমস্যা সমাধান করতে পারে। আমরা যে কোন সমস্যা নিয়ে গঙ্গা নদীর কাছে যেতে পারি। আমরা আমাদের সমাধান নিজেই খুঁজে পেয়ে যাব। আমিও গঙ্গার ধারে বসে ভাবতে থাকলাম হয়ত নীহারিকা আমাকে আসলে ইগনোর করছে না। হয়ত রানা একটু একা একা চাচ্ছিল নীহারিকাকে। হয়ত আমিই বেশী রিঅ্যাক্ট করছি। আমি একটা ব্যাপারে নিশ্চিত যে নীহারিকা আমাকেই ভালোবাসে। সাময়িক ভাবে কারো সাথে কিছু করলেও আমার কাছেই থাকে। আর রানা আমাকে ভালবাসল কি না তাতে আমার বাল ছেঁড়া গেছে। আমার নীহারিকা আমার থাকলেই হল। মাঝে ও যদি অন্য কারো সাথে আনন্দ করে আমার রাগ করা উচিত না।

তারপর বাজার করে প্রায় তিন ঘণ্টা পড়ে বাড়ি ফিরে এলাম। এসে দেখি নীহারিকা একা বসে আছে। মেয়ে খেলছে। আমি বাজার রেখে এসে বসলাম। নীহারিকা জিগ্যসা করল আমার মাথা ঠাণ্ডা হয়েছে কি না। আমি ওকে কাছে ডাকলাম আর জড়িয়ে ধরে চুমু খেলাম। বললাম কিছুই হয়নি, কোন কারনে একটু মন খারাপ হয়েছিল। গঙ্গার ধারে বসে মন ঠিক হয়ে গেছে। জিগ্যাসা করলাম রানা কোথায়। নীহারিকা বলল এসে রানা যাবে একটু পরে। আমি কিছু জিগ্যাসা করলাম না। নীহারিকা জলখাবার দিল, সকাল এগারটা জলখাবারের জন্যে বেশ দেরি কিন্তু খিদে পেয়ে গিয়েছিল তাই খেয়ে নিলাম। এর মধ্যে রানা ফিরে এলো। এসে আমাকে নর্মাল দেখে জানতে চাইল কি হয়েছিল। নীহারিকা পাশেই বসে ছিল। আমি দুজনকেই বললাম যে আমি ইগনোর হওয়া একদম পছন্দ করিনা। আগের রাত থেকে আমার কখন কিভাবে ইগনরড লেগেছে সেগুলো বললাম। দুজনেই মাথা নীচু করে শুনল। রানা বলল ওর মনে কখনই আমাকে ছেড়ে শুধু নীহারিকার সাথে সেক্স করবে সেটা ভাবতেই পারে না। তারপর ওরা দুজনেই একটু ভেবে বলল যে রাঁচিতে শেষ কদিন আমি নীলা বৌদির সাথে ছিলাম। ওরা দুজন আমাকে ছাড়াই চুদেছে। কাল রাতেও তাই করছিল। আমার কথা অতো ভাবেও নি। আমি বললাম এইটাই খারাপ লেগেছে। নীহারিকা কি করে “আমার কথা অতো ভাবেই নি” হতে দিতে পারে। রানা বলল সেটাও পুরো ঠিক না। রাত্রে প্রথমবার চোদার সময় ও নীহারিকাকে বলেছিল আমাকে ডাকতে। কিন্তু নীহারিকাই বলেছিল আমার ইচ্ছা হলে আমি নিজেই চলে যাব ওদের কাছে। তারপর ওরা নিজেদের নিয়ে উপভোগ করছিল আর এত হারিয়ে গেছিল যে বাকি সব কিছু ভুলে গেছিল।

আমি রানাকে জিগ্যাসা করলাম ও কোথায় গিয়েছিল। রানা বলল আমি বেরিয়ে যেতেই নীহারিকা ওকে বলল বাইরে চলে যেতে আর আমি যতক্ষণ না ফিরব ততক্ষন না ফিরতে। আমি নিশ্চয়ই রানাকে নীহারিকার সাথে দেখতে চাইনা আর। রানা জানতে চেয়েছিল আমি কখন ফিরব। নীহারিকা বলেছিল ১১টার পর ফিরতে কারণ সকালে আমার খিদে পেলে আমি কখনই ১১টার পর বাইরে থাকব না। নীহারিকা আমাকে ভালই জানত। রানাকে জিগ্যাসা করলাম এই ৩ ঘণ্টা ও কোথায় ছিল। ও বলল প্রথমে অনেকটা হেঁটেছে। তারপর রিক্সা নিয়ে নানা জায়গা বোরিং রোড, গান্ধি ময়দানের চারপাশ, রাজেন্দ্রনগর সব জায়গায় ঘুরে বেরিয়েছে। তারপর ১১টা বাজলে ফিরেছে। আমি শুনে জোরে জোরে হাসতে লাগলাম। আমার হাসি শুনে ওরাও হাসল।

নীহারিকা আর রানা দুজনেই বলল ওরা আর কোনদিন আমাকে ইগনোর করবে না বা ছেড়ে চুদবে না।
তাড়াতাড়ি আমি আর নীহারিকা রান্না শেষ করে নিলাম। মেয়ে গোলগাল ভাবীর বাড়ি গেল খেলতে। আমি ওদেরকে বললাম অনেকদিন একসাথে চান করিনি। তিনজনে একসাথে বাথরুমে ঢুকলাম। অবশ্যই ল্যাংটো হয়ে। আমার এই বাথরুমে একটা উঁচু স্টুল ছিল, আমি ওটাকে শাওয়ারের নীচে নিয়ে বসলাম। আমার নুনু ঘুমিয়ে ছিল। নীহারিকা এসে আমাকে চুমু খেতে লাগলো আর রানা সামনে বসে আমার নুনু নিয়ে খেলতে লাগলো। রানা বলল ওরা দুজনে মিলে আমাকে আনন্দ দিতে চায়।

রানা বেশ ভাল নুনু চোষা শিখে গেছে। আমি জিগ্যাসা করলাম ও আর কোন ছেলের সাথে চোষা প্রাকটিস করছে নাকি। ও লজ্জা পেয়ে না না করে উঠল। বলল ও শুধু আমার নুনুই চুসেছে। প্রথম দিকে খুব একটা ভাল লাগত না কিন্তু পরে ভাল লাগাতে বেশী এনার্জি দিয়ে চোষে। নীহারিকা চুমু খাওয়া বন্ধ করে একটু বাইরে গেল – মনে নেই কেন গেল। আমি স্টুল থেকে নেমে বাথরুমের ভেজা মেঝেতে শুয়ে পড়লাম আর রানার সাথে 69 করতে লাগলাম। দুজনেই নুনু চুসছি একসাথে। নীহারিকা ফিরে এসে কিছুক্ষন দেখল তারপর বলল ও কি করবে, বলে আমাদের পাশে বসে পড়ল। আমি ওর দুদু টিপতে লাগলাম আর রানা ওর গুদে আঙ্গুল দিয়ে খোঁচাতে লাগলো। নীহারিকা একটু পর বলল যে ওর ভাল লাগছে না। আমরা উঠে তিনজনে বৃত্ত বানালাম। আমার মুখ নীহারিকার গুদে, নীহারিকার মুখ রানার নুনুতে আর রানার মুখ আমার নুনুতে। আমাদের তিনজনের মাঝখানে সাওয়ার থেকে জল পড়ছে। অদ্ভুত ভাল লাগছিল। পাঁচ মিনিট পরে বৃত্তের দিক উলটে দিলাম। আমি রানাকে, রানা নীহারিকাকে আর নীহারিকা আমাকে। আমি এর আগের ২৭ ঘন্টায় একবারও চুদিনি তাই আমার বীর্য বেশিক্ষণ রাখতে পারবো বলে মনে হচ্ছিল না। সেটা ওদের বলতেই ওরা বৃত্ত ভেঙ্গে দিল। আমাকে আবার স্টুলে বসতে বলল। এবার নীহারিকা আমাকে খেঁচতে শুরু করল, দুই হাত দিয়ে ধরে জোরে জোরে খিঁচছিল। রানা এসে আমার নুনু মাথাটা মুখে নেবার চেষ্টা করল। নীহারিকা হাত সরিয়ে নিতে ও আমার পুরো নুনুটা মুখে পুরে নিল। তারপর বেশ জোরে টেনে চুষতে লাগলো। নীহারিকা আমার বিচি নিয়ে খেলছিল আর আমি নীহারিকার মাই খাচ্ছিলাম। মিনিট পাঁচেক পরে বললাম আমার মাল পরে যাবে। রানা চোষা থামাল না। আমার বীর্য ওর মুখেই পড়ল। ও জিবের মধ্যে আমার বীর্য নিয়ে কিছুক্ষন খেলা করে বাইরে ফেলে দিল। তারপর আমি রানাকে খিঁচে দিলাম আর ওর বীর্য হাতে নিলাম। নিয়ে নীহারিকার দুদুতে মাখিয়ে দিলাম। তারপর আমাদের চান করা শেষ করলাম। তাড়াতাড়ি করলাম কারণ মেয়ের ফেরার সময় হয়ে গেছিল আর আমি চাইছিলাম না গোলগাল ভাবী তখন আসুক আমাদের ঘরে।

নীহারিকা গিয়ে মেয়েকে নিয়ে আসলো। সবাই খাওয়া শেষ করলাম। নীহারিকা মেয়েকে ঘুম পাড়িয়ে দিল।
রানা সন্ধ্যে বেলা রাঁচি ফিরে যাবে। তাই ওকে বললাম নীহারিকাকে দু একবার চুদে নিতে। আমি বাইরে যেতে চাইলে নীহারিকা বলল আমার আমি ওদের একা ছেড়ে যাচ্ছি, পরে আবার আমি অভিমান করবো। আমি হেসে বললাম না অভিমান করবা না। ওরা চোদা শুরু করুক আমি একটু পরে যোগ দিচ্ছি। আমি বাইরে গিয়ে পেপার পড়ে সিগারেট খেয়ে যখন ঘরে গেলাম তখন রানা সারমেয় চোদন দিচ্ছে। আমি পাশে বসতেই নীহারিকা আমার পায়জামা খুলে নুনু নিয়ে খেলতা লাগলো। রানাও বিভিন্ন ভাবে ওর চোদা শেষ করল। সেই বর্ণনা একঘেয়ে হয়ে যাবে বলে আবার লিখলাম না। আমি আর চুদলাম না তখন, রাত্রে চুদব বলে। আমি মেয়ের কাছে এসে শুয়ে পড়লাম আর ওদের বললাম যা খুশী করত আমি কিছু রাগ করবো না।

প্রায় ৬ টার সময় নীহারিকা আমার ঘুম ভাঙ্গাল। রানা চলে যাবার জন্যে রেডি আর মেয়ের সাথে খেলা করছে। একটু পরে রানা চলে গেল। নীহারিকা ওকে আবার আসতে বলল। রাত্রে নীহারিকাকে চোদার সময় ও বলল দুপুরে আমি ঘুমিয়ে পড়ার পরে ওরা আরেকবার চুদেছিল।
Like Reply
#13
গোলগাল ভাবী –


তারপর আবার সব শান্ত। পুকুরের জলে পাথর না পড়লে শান্তই থাকে। পাথর পড়লে জল একটু চঞ্চল হয়ে যায়। আর আমাদের শান্ত জল দেখতে ভাল লাগে না। তাই আমরা পুকুরের থেকে নদী আর নদীর থেকে সমুদ্র বেশী পছন্দ করি। বেশীর ভাগ দম্পতি জীবনটাকে পুকুরের মত রাখতে চায়। নিয়ম করে সপ্তাহে দুবার বা তিন বার একটা করে পাথর ফেলে, মানে রাত্রে বৌ কে চোদে। এতে আর কত ধেউ উঠবে! এইভাবে জীবন একঘেয়ে হবে না তো কি হবে। ৪০ বছর এইভাবে কাটিয়ে দিয়ে ভাবে “কি আর করলাম এই জীবনে”।
আমরা সমুদ্র দেখতে ভালবাসি কিন্তু নিজেদের সমুদ্র বানাতে ভয় পাই। তাই আমারা আমাদের জীবন পুকুরের মত রাখতে চাইনি। (আমার মনের কথা ঠিক বলে বোঝাতে পারলাম কিনা জানিনা। এইভাবে তো কিছু লেখা বা বলার পারদর্শিতা আমার নেই। তাও চেষ্টা করলাম।)

রানা চলে যাবার পরে শুক্রবার রাত্রে বসে আমার আরেকটা সখ পূর্ণ করছিলাম। আমার নিজের মিউজিক সিস্টেম নিজেই বানিয়ে ছিলাম। সেটা নিয়ে বসে কিছু বদলানর চেষ্টা করছিলাম। আমি মাঝে মাঝেই মেয়ে বৌ শুয়ে পড়লে রাত্রিবেলা আমার ইলেকট্রনিক্স সখ (হবি) নিয়ে সময় কাটাতাম। সেই রাতেও তাই ছিল। রাত প্রায় এগারটার সময় গোলগাল ভাবী আসলো। দরজা খোলাই ছিল। ভাবী একটা হাতকাটা নাইটি পড়ে, তার আবার একপাশ ছেঁড়া। ঝোলা মাইএর অর্ধেকটা দেখা যাচ্ছিল। আমি মুখ তুলে জিগ্যসা করলাম অতো রাতে কি হল। ভাবী বলল ওদের ঘরের একটা লাইট জলছে না আর ভাইয়াও (মানে ওনার স্বামী) ঘরে নেই, আমি গিয়ে একটু দেখে দেবো কি না। আমি আর ভাবীর ধান্ধা তখন বুঝিনি। আমার মাথায় তখন মিউজিক সিস্টেম ঘুরছে। আমি বেশ বিরক্ত হয়েই বললাম আমি তখন যেতে পারবো না, পরেরদিন দেখব। ভাবী নিরাশ মুখ করে চলে গেল। তারপর রাত্রে অনেক দেরি করে ঘুমিয়েছি। পরদিন শনিবার – অতো তাড়া নেই অফিসে যাবার। সকালে নীহারিকাকে বললাম ভাবীর কথা। শুনে নীহারিকা বলল যে ভাবী আমার সাথে করতে চায় আর ভাইয়া নেই বলে সেই ধান্ধাতেই এসেছিল। তখন আমার মাথায় আসলো ভাবীর আসল উদ্দেশ্য।

নীহারিকা বলল ভাবীর অনেকদিন থেকেই আমার ওপর চোখ আছে, ওকে বলেছে যা আমার নুনু পায়জামার ওপর দিয়ে দেখা যায়। আমি অবাক হয়ে গেলাম যে ওদের মধ্যেও এইসব কথা হয়। যাইহোক দুপুর বেলা অফিসে গেলাম। সাধারণ কাজের পর সুনীলের সাথে গল্প করছিলাম। ও শুনে বলল আমি একটা আস্ত বোকাচোদা। লাইট যদি সত্যিও খারাপ থাকতো ভাবী তো সাথে থাকতো। আর চুদতে না পারলেও ঝোলা মাই তো টিপে আসতে পারতাম। আমি ওকে জিগ্যসা করলাম ও আর কটা মেয়ের সাথে চুদেছে। সুনীল বলল বিয়ের আগে এক বৌদির সাথে তিন চার বার চুদেছে। কিন্তু বিয়ের পর আর কারো সাথে কিছু করেনি। আর ও এখন মৌরী ছাড়া কাউকেই চুদবে না। একটু আধটু রসিকতা ঠিক আছে কিন্তু চোদার মধ্যে ও নেই।
আমি সন্ধ্যা বেলা বাড়ি ফিরে আসলে, নীহারিকা বেশ হেসে হেসে আমাকে বসতে বলল আর চা নিয়ে এলো। আমি ওর হাঁসার কারণ জিগ্যাসা করলে বলল, ভাবী লাইটটা ঠিক করতে যেতে বলেছে। ভাবী দুপুরে এসে নীহারিকাকে বলেছে আমি একটা বুদ্ধু। অনেক কথার পর নীহারিকা বলেছে আমি ফিরলে আমাকে পাঠিয়ে দেবে আর ওর মেয়েকেও ডেকে নেবে। যাতে ভাবী একা একা আমাকে দিয়ে লাইট ঠিক করাতে পারে। আমি চা খেয়ে, জাঙ্গিয়ে খুলে, গেঞ্জি আর পায়জামা পড়ে ভাবীর ঘরে গেলাম। পেছন পেছন নীহারিকা গিয়ে ওর মেয়েকে নিয়ে এলো।

ভাবী আমাকে বসতে বলল। আমি বলাম আগে লাইট ঠিক করে বসছি। ভেতরে বেডরুম অন্ধকার। আমি গিয়ে সুইচ দেখছি ভাবী পেছন থেকে আমার পিঠে মাই দিয়ে চেপে দাঁড়াল। আমি কোন লাইট খারাপ জিগ্যাসা করতেই আমার একটা হাত ধরে নিজের একটা মাইএর ওপর ধরে বলল “ইয়ে বাত্তি খারাপ হায়, যব সে ভাইয়া বাহার গয়া জলতাহি নেহি।” (বাকি সংলাপ বাংলাতে লিখছি)।

আমি ঘুরে দেখি ভাবী নাইটি খুলে শুধু একটা বেঢপ প্যানটি পড়ে দাঁড়িয়ে আছে। কি বিশাল মাই। আমি জিগ্যসা করলাম দুটো মাই এত বড় কি করে হল। ভাবী বলল ওদের গ্রামে সব মেয়েদের মাই ওইরকম। এই বলে আমার নুনু ধরে বলল যে অনেকদিন পায়জামার নীচে দুলতে দেখেছে, এবার খুলে দেখতে চায়। তারপর ভাবী আমার পায়জামা খুলে দিল আর নিজের প্যানটিও খুলল। আমার নুনু চেপে ধরে বলল আরেকটু বড় হলে ওর বেশী ভাল লাগত। আমি ভাবীর গুদের দিকে তাকিয়ে দেখি মোটা মোটা বালে ঢাকা। গুদের পাপড়ি বাঁ ছেদা কিছুই দেখা যায় না। আমি সোজা জিগ্যাসা করলাম ফুটো তো দেখাই যাচ্ছে না চুদব কোথায়। ভাবী বলল আমি দেখতে না পেলেও আমার নুনু ঠিক ফুটো খুঁজে নেবে। হাত দিয়ে দেখি ঢিলে গুদ, কত চুদেছে কে জানে। ভাবীকে উপুর হয়ে শুতে বললে ও তাই শুল, পাছা উঁচু করে। দেখি পাছা এত বড় পেছন দিয়ে চুদতে গেলে আমার নুনু পৌঁছবে না। আঙ্গুল দিয়ে একটু খোঁচালাম। আমার চারটে আঙ্গুল একসাথে ঢুকে যাচ্ছিল। খানিকক্ষণ পড়ে ভাবী বলল আরেকটা ফুটো আছে, সেটা একটু দেখতে। ভাবীর পোঁদের ফুটোটাও বিশাল। আমার মাঝের আঙ্গুলতাও সহজে ঢুকে গেল। আমি জিগ্যাসা করতেই ভাবী বলল ভাইয়া পোঁদ মারতে বেশী ভাল বাসে আর মাঝে মাঝেই গুদ না চুদে পোঁদে চোদে। আমি বললাম যে পোঁদে চোদা আমার ভাল লাগে না। ভাবী তাড়াতাড়ি চোদার জন্য বলতে লাগলো। আসলে ওরা বেশী ফোরপ্লে বোঝে না। ওদের স্বামীরা আসে চোদে, চলে যায় বা ঘুমিয়ে পড়ে।

এই বলে ভাবী দুই পা ছড়িয়ে দু হাত দিয়ে গুদ টেনে ফাঁক করে আমাকে বলল চুদতে। আমিও কোন কথা না বলে কনডম পড়ে, নুনু ঢুকিয়ে চুদতে শুরু করলাম। একবারেই ফচাত করে ঢুকে গেল। গুদের সুরুটা ঢিলে হলেও ভেতর টা বেশ আরামের। পড়ে একদিন টর্চ দিয়ে (রানার আইডিয়া) দেখেছিলাম গুদের ভেতরে অনেক মাংস। আর সেই জন্য নুনুতে খুব আরাম লাগে। কোন কায়দা ছাড়া ১৫ মিনিট একটানা চুদে গেলাম। ভাবীর জল বেশ তারাতারি পড়ে তাই সহজেই জল ছেড়ে দিল। তারপর হাত দিয়ে খিঁচে আমার বীর্য বের করে দিল।

চোদার পড়ে ভাবী বলল টিউব লাইটটা সত্যিই জলছে না। আমি উঠে লাইটটা একটু ঘোড়াতেই জলে উঠল। বিছানার ওপরেই বসে পড়লাম। দুজনে ল্যাংটোই ছিলাম। ভাবী বলল অনেকদিন ধরে আমাকে চোদার কথা ভেবেছে। আর নীহারিকার সাথে কথা বলে আন্দাজ করেছে আমরা সেক্সের ব্যাপারে ওপেন। তাই ভাইয়া বাইরে গেলে আমাকে চোদার প্লান করেছে। আর ভাইয়ার বয়েস খুব বেশী না হলেও ভাল দাঁড়ায় না, কোন রকমে চোদে। আমি বললাম বিহারীরা তো ৭০ বছর বয়স পর্যন্ত চুদতে পারে ভাইয়ার কি হল! ভাবী বলল ভাবীর শ্বশুর তখনও রোজ চোদে। কিন্তু ভাবীর ভাগ্য খারাপ ভাইয়ার কিছু সমস্যা আছে। আমিও কোন কিছু বললাম না। একটা গুদ ঢিলে হলেও ফ্রী তে তো পাওয়া যাচ্ছে। খারাপ কি ! আবার পড়ে চুদব বলে ফিরে আসলাম।

একটু পড়ে ভাবী মেয়েকে নিতে আসলো। নীহারিকা জিগ্যাসা করল লাইট ঠিক হয়েছে কিনা। ভাবী হেঁসে বলল আমি খুব ভাল করে লাইট ঠিক করেছি। আর পরে দরকার হলে আবার আমাকে ডাকবে। নীহারিকাও বলল যখন খুশী ডাকতে পারে, ওর কোন আপত্তি নেই।

পরের সন্ধ্যাতে আবার ডাকল ভাবী। নীহারিকা বলল যাও ভাবী ডাকছে। আমি যেতে চাইলাম না, সেই রাতে নীহারিকাকে চোদার প্লান ছিল। কিন্তু নীহারিকা বলল ওই ভাবীর রোজ একবার করে না চুদলে ভাল লাগে না। কিন্তু ভাইয়া এক সপ্তাহ হল গ্রামে গেছে আর কোন কাজে আটকে গেছে। আর সেদিন ভাবীর বোন এসেছে ও বাচ্চা দুটোকে নিয়ে ঘুরতে যাবে। নীহারিকা আমাদের সাথে চোদার সময় যাবে। আমি নীহারিকা কে ওর ডিলডোটা (এটা ব্যাংকক থেকে এনেছিলাম, আর ব্যাংককের কথা পরে আসবে) সাথে রাখতে বললাম।

সন্ধ্যে বেলা ভাবীর বোন এলো। বাচ্চা মেয়ে কিন্তু চোখ মুখ দেখে বোঝা যায় বেশ পাকা। ও এসে বলল, আমাদের যেতে আর দিদির সাথে মজা করতে। ও বাচ্চাদের নিয়ে আমাদের ঘরে বসেই খেলবে। আমরা যেতেই ভাবী হেঁসে বসতে বলল। ও নীহারিকাকে দেখে ভাবছিল আমরা চুদব না। তাই ভাবী এমনি গল্প করতে লাগলো।

নীহারিকা - ভাবীকে নাইটি খুলে ফেলে খালি গায়ে বসে গল্প করলে স্বপনের বেশী ভাল লাগবে।
ভাবী – (হাঁ করে তাকিয়ে) মানে ??
নীহারিকা - নাইটি খুলে ফেল মাই বের করে দাও। এই দেখ আমিও খুলছি (নাইটি খুলে খালি গা হয়ে গেল)।
ভাবী - তুমি কি করতে চাইছ ?
নীহারিকা – তোমাদের চোদাচুদি দেখব।
ভাবী – ছিঃ তোমার সামনে আমি চুদতে পারবো না।
নীহারিকা – কেন পারবে না, দেখ তোমার সামনে ও আমকে চুদবে।

- এই বলে আমার প্যান্ট খুলে নুনু চুষতে লাগলো।

ভাবী – তুমি ওটা মুখেও নাও ?
নীহারিকা – কেন নেব না ! ও আমারটা খায় আর আমি ওর টা খাই।
ভাবী – ওখান দিয়ে হিসু হয় ওখানে মুখ দিতে ঘেন্না লাগে না ?
নীহারিকা – তুমি ভাল করে গুদ সাবান দিয়ে ধুয়ে এসো আমি তোমার গুদ খেয়ে দেখিয়ে দেবো।

- ভাবী আরও লজ্জা পেয়ে চুপ করে বসে থাকল। নীহারিকা আমার নুনু চোষা বন্ধ করে ভাবীর কাছে গেল। ও শুধু প্যান্টি পরে ছিল। ও ভাবীকে ধরে দাঁড় করিয়ে দিল। তারপর নাইটি আর প্যান্টি খুলে পুরো ল্যাংটো করে দিল। তারপর হাত ধরে বাথরুমে নিয়ে গেল। ভাবী রোবটের মত নীহারিকাকে ফলো করতে থাকল। এবার হাতে কিছুটা হ্যান্ড ওয়াস নিয়ে গুদের ওপর জল লাগিয়ে ভাল করে ধুয়ে দিল।

নীহারিকা – এবার বস।
ভাবী – তুমি কি আমার ওখান টা খাবে ?
নীহারিকা – আমাদের একজন খাবে, তুমি বল আমি না স্বপন কাকে দিয়ে খাওয়াবে ?
ভাবী – তুমিই খাও। স্বপন চুদবে।

- নীহারিকা ভাবীর গুদে মুখ দিতেই ভাবী লাফিয়ে উঠল। তারপর শান্ত হলে নীহারিকা ওর গুদ চাটতে শুরু করল। আমি নীহারিকার গুদ খেতে শুরু করলাম। নীহারিকা একটু পরে ভাবীর গুদের ভেতর জিব ঢুকিয়ে খেতে শুরু করল। ভাবী বলল খুব ভাল লাগছে আর ভাবী কখনো এইভাবে কিছু করেনি। আমি পায়জামা খুলে আমার নুনু বের করে ভাবী কে ওটা নিয়ে খেলতে বললাম। এই ভাবে কিছুক্ষন খেলে আমি বললাম এবার চুদি। তারপর ভাবীকে চিত করে শুইয়ে চুদতে শুরু করলাম।

নীহারিকা - কিভাবে চুদবে ?
আমি - সোজা সুজি চুদি। একদিনে বেশী বৈচিত্র্য ভাবী নিতে পারবে না। হার্ট অ্যাটাক কয়ে যাবে।
নীহারিকা – ঠিক আছে।

- আমি একটু চোদার পর নীহারিকা ভাবীর মাই নিয়ে খেলতে শুরু করল। আমি নীহারিকাকে ফিসফিস করে বললাম ডিলডো টা ভাবীর পোঁদে ঢুকিয়ে দিতে। আমি ভাবীর পা ওপরের দিকে উঠিয়ে চুদতে লাগলাম। নীহারিকা নীচে দিয়ে ডিলডোটা পোঁদে ঢুকিয়ে দিল।

ভাবী – আরেকটা নুনু কোথা থেকে এলো ?
নীহারিকা – সেটা পরে দেখ, এখন ভাল লাগছে কিনা বল ?
ভাবী – ভীষণ ভাল লাগছে।

- এই ভাবে আরও ১০ মিনিট চোদার পর ভাবির জল বেরিয়ে গেল। আমি নুনু বের করে খিঁচে ভাবীর পেটে মাল ফেললাম। নীহারিকা পোঁদের থেকে ডিলডোটা বের করে আমার বীর্য মাখিয়ে আবার পোঁদের ভেতর ঢুকিয়ে চোদাতে লাগলো। পাঁচ মিনিট পর ভাবী আরেকবা জল ছাড়ল। তারপর নীহারিকা ভাবীকে ডিলডোটা দেখাল।

ভাবী – এটা কি ?
নীহারিকা – এটার নাম ডিলডো। নকল নুনু।
ভাবী – কি হয় এটা দিয়ে।
নীহারিকা – দেখলে তো এটা দিয়েও চোদা হয়। যখন কাছে কোন নুনু থাকে না তখন এইটা দিয়ে নিজে নিজেকে চুদি।
ভাবী – বাঃ বেশ ভাল তো !
তারপর আরও কিছু গল্প করে আমরা চলে আসলাম। ভাবী বলল পরে একদিন আমাদের চোদা দেখবে। নীহারিকা - তোমার বোন কি ভাবল ?
ভাবী – ও জানে স্বপন আমাকে চুদতে আসছে ?
নীহারিকা – তুমি বললে ?
ভাবী – বোনের কাছে কেন লুকাব ? আর ও জানে তোমার ভাইয়া না থাকলে আর আমাকে না চুদলে আমার কষ্ট হয়। আর যদি স্বপন চায় ওকেও চুদতে পারে। আমার বোনও চোদাতে খুব ভালোবাসে। আমার বরও দুবার চুদেছে।
আমি – কিন্তু তোমার বোন তো বাচ্চা। ওকে চোদা ঠিক না। ওর বয়স কত ?
ভাবী – ঠিক জানিনা তবে ১৮ বা ২০ হবে।
আমি – দেখ এত বাচ্চা মেয়ে আমি চুদব না। তুমি বলছ ১৮ হয়ে গেছে কিন্তু আমি সিওর হতে পারছি না।
ভাবী – ঠিক আছে ও যখন পরেরবার আসবে তখন ওকে হাসপাতালের কাগজ টা নিয়ে আসতে বলব। তোমরা দুজনে ওর বয়স দেখে চুদো।

আমরা ঘরে ফিরে আসলাম আর ভাবীর বোন কে ঘরে যেতে বললাম। ওর বোন জিগ্যাসা করল দিদিকে কেমন লাগলো। নীহারিকা ওর গাল টিপে বলল ভাল। ওর বোন বলল ওকে কেন কিছু করছি না। আমি বললাম পরেরবার ও আসলে ওর সাথে অনেক গল্প করবো আর খেলবো। ও মাথা নেরে হেঁসে চলে গেল।

পরের সন্ধ্যাতে আবার ডাকল ভাবী। নীহারিকা বলল যাও ভাবী ডাকছে। আমি যেতে চাইলাম না, সেই রাতে নীহারিকাকে চোদার প্লান ছিল। কিন্তু নীহারিকা বলল ওই ভাবীর রোজ একবার করে না চুদলে ভাল লাগে না। কিন্তু ভাইয়া এক সপ্তাহ হল গ্রামে গেছে আর কোন কাজে আটকে গেছে। আর সেদিন ভাবীর বোন এসেছে ও বাচ্চা দুটোকে নিয়ে ঘুরতে যাবে। নীহারিকা আমাদের সাথে চোদার সময় যাবে। আমি নীহারিকা কে ওর ডিলডোটা (এটা ব্যাংকক থেকে এনেছিলাম, আর ব্যাংককের কথা পরে আসবে) সাথে রাখতে বললাম।

সন্ধ্যে বেলা ভাবীর বোন এলো। বাচ্চা মেয়ে কিন্তু চোখ মুখ দেখে বোঝা যায় বেশ পাকা। ও এসে বলল, আমাদের যেতে আর দিদির সাথে মজা করতে। ও বাচ্চাদের নিয়ে আমাদের ঘরে বসেই খেলবে। আমরা যেতেই ভাবী হেঁসে বসতে বলল। ও নীহারিকাকে দেখে ভাবছিল আমরা চুদব না। তাই ভাবী এমনি গল্প করতে লাগলো।

নীহারিকা - ভাবীকে নাইটি খুলে ফেলে খালি গায়ে বসে গল্প করলে স্বপনের বেশী ভাল লাগবে।
ভাবী – (হাঁ করে তাকিয়ে) মানে ??
নীহারিকা - নাইটি খুলে ফেল মাই বের করে দাও। এই দেখ আমিও খুলছি (নাইটি খুলে খালি গা হয়ে গেল)।
ভাবী - তুমি কি করতে চাইছ ?
নীহারিকা – তোমাদের চোদাচুদি দেখব।
ভাবী – ছিঃ তোমার সামনে আমি চুদতে পারবো না।
নীহারিকা – কেন পারবে না, দেখ তোমার সামনে ও আমকে চুদবে।

- এই বলে আমার প্যান্ট খুলে নুনু চুষতে লাগলো।
ভাবী – তুমি ওটা মুখেও নাও ?
নীহারিকা – কেন নেব না ! ও আমারটা খায় আর আমি ওর টা খাই।
ভাবী – ওখান দিয়ে হিসু হয় ওখানে মুখ দিতে ঘেন্না লাগে না ?
নীহারিকা – তুমি ভাল করে গুদ সাবান দিয়ে ধুয়ে এসো আমি তোমার গুদ খেয়ে দেখিয়ে দেবো।

- ভাবী আরও লজ্জা পেয়ে চুপ করে বসে থাকল। নীহারিকা আমার নুনু চোষা বন্ধ করে ভাবীর কাছে গেল। ও শুধু প্যান্টি পরে ছিল। ও ভাবীকে ধরে দাঁড় করিয়ে দিল। তারপর নাইটি আর প্যান্টি খুলে পুরো ল্যাংটো করে দিল। তারপর হাত ধরে বাথরুমে নিয়ে গেল। ভাবী রোবটের মত নীহারিকাকে ফলো করতে থাকল। এবার হাতে কিছুটা হ্যান্ড ওয়াস নিয়ে গুদের ওপর জল লাগিয়ে ভাল করে ধুয়ে দিল।

নীহারিকা – এবার বস।
ভাবী – তুমি কি আমার ওখান টা খাবে ?
নীহারিকা – আমাদের একজন খাবে, তুমি বল আমি না স্বপন কাকে দিয়ে খাওয়াবে ?
ভাবী – তুমিই খাও। স্বপন চুদবে।

- নীহারিকা ভাবীর গুদে মুখ দিতেই ভাবী লাফিয়ে উঠল। তারপর শান্ত হলে নীহারিকা ওর গুদ চাটতে শুরু করল। আমি নীহারিকার গুদ খেতে শুরু করলাম। নীহারিকা একটু পরে ভাবীর গুদের ভেতর জিব ঢুকিয়ে খেতে শুরু করল। ভাবী বলল খুব ভাল লাগছে আর ভাবী কখনো এইভাবে কিছু করেনি। আমি পায়জামা খুলে আমার নুনু বের করে ভাবী কে ওটা নিয়ে খেলতে বললাম। এই ভাবে কিছুক্ষন খেলে আমি বললাম এবার চুদি। তারপর ভাবীকে চিত করে শুইয়ে চুদতে শুরু করলাম।

নীহারিকা - কিভাবে চুদবে ?
আমি - সোজা সুজি চুদি। একদিনে বেশী বৈচিত্র্য ভাবী নিতে পারবে না। হার্ট অ্যাটাক কয়ে যাবে।
নীহারিকা – ঠিক আছে।

- আমি একটু চোদার পর নীহারিকা ভাবীর মাই নিয়ে খেলতে শুরু করল। আমি নীহারিকাকে ফিসফিস করে বললাম ডিলডো টা ভাবীর পোঁদে ঢুকিয়ে দিতে। আমি ভাবীর পা ওপরের দিকে উঠিয়ে চুদতে লাগলাম। নীহারিকা নীচে দিয়ে ডিলডোটা পোঁদে ঢুকিয়ে দিল।
ভাবী – আরেকটা নুনু কোথা থেকে এলো ?
নীহারিকা – সেটা পরে দেখ, এখন ভাল লাগছে কিনা বল ?
ভাবী – ভীষণ ভাল লাগছে।

- এই ভাবে আরও ১০ মিনিট চোদার পর ভাবির জল বেরিয়ে গেল। আমি নুনু বের করে খিঁচে ভাবীর পেটে মাল ফেললাম। নীহারিকা পোঁদের থেকে ডিলডোটা বের করে আমার বীর্য মাখিয়ে আবার পোঁদের ভেতর ঢুকিয়ে চোদাতে লাগলো। পাঁচ মিনিট পর ভাবী আরেকবার জল ছাড়ল। তারপর নীহারিকা ভাবীকে ডিলডোটা দেখাল।

ভাবী – এটা কি ?
নীহারিকা – এটার নাম ডিলডো। নকল নুনু।
ভাবী – কি হয় এটা দিয়ে।
নীহারিকা – দেখলে তো এটা দিয়েও চোদা হয়। যখন কাছে কোন নুনু থাকে না তখন এইটা দিয়ে নিজে নিজেকে চুদি।
ভাবী – বাঃ বেশ ভাল তো !
তারপর আরও কিছু গল্প করে আমরা চলে আসলাম। ভাবী বলল পরে একদিন আমাদের চোদা দেখবে। নীহারিকা - তোমার বোন কি ভাবল ?
ভাবী – ও জানে স্বপন আমাকে চুদতে আসছে ?
নীহারিকা – তুমি বললে ?
ভাবী – বোনের কাছে কেন লুকাব ? আর ও জানে তোমার ভাইয়া না থাকলে আর আমাকে না চুদলে আমার কষ্ট হয়। আর যদি স্বপন চায় ওকেও চুদতে পারে। আমার বোনও চোদাতে খুব ভালোবাসে। আমার বরও দুবার চুদেছে।
আমি – কিন্তু তোমার বোন তো বাচ্চা। ওকে চোদা ঠিক না। ওর বয়স কত ?
ভাবী – ঠিক জানিনা তবে ১৮ বা ২০ হবে।
আমি – দেখ এত বাচ্চা মেয়ে আমি চুদব না। তুমি বলছ ১৮ হয়ে গেছে কিন্তু আমি সিওর হতে পারছি না।
ভাবী – ঠিক আছে ও যখন পরেরবার আসবে তখন ওকে হাসপাতালের কাগজ টা নিয়ে আসতে বলব। তোমরা দুজনে ওর বয়স দেখে চুদো।

আমরা ঘরে ফিরে আসলাম আর ভাবীর বোন কে ঘরে যেতে বললাম। ওর বোন জিগ্যাসা করল দিদিকে কেমন লাগলো। নীহারিকা ওর গাল টিপে বলল ভাল। ওর বোন বলল ওকে কেন কিছু করছি না। আমি বললাম পরেরবার ও আসলে ওর সাথে অনেক গল্প করবো আর খেলবো। ও মাথা নেরে হেঁসে চলে গেল।
Like Reply
#14
শান্ত পুকুর – অশান্ত সমুদ্র -


তারপর আবার শান্ত পুকুর। মাঝে এক শনিবার সুনীল আর মৌরী আমাদের বাড়ি এসেছিল। অনেক ইয়ার্কি হল। অনেক জোক বলা হল। কিন্তু আমি মৌরীর গুদ পর্যন্ত পৌঁছতে আর পারছিনা। নীহারিকাও সুনীল কে চোদার জন্য রেডি। সেদিনও মৌরী মিডি স্কার্ট পড়ে এসেছিল। সেক্সি পা গুলো দেখা যাচ্ছিল ভালই। কিন্তু ওর পায়ে চুল ভর্তি। আমি চুল গুলো দেখিয়ে বললাম পরিস্কার কেন করে না। মৌরী বলল যে ভাবেই পরিস্কার করে আবার ফিরে আসে। সুনীল বলে উঠল চোদার পড়ে মাল ফেলা হয়ে গেলে নুনু শুকিয়ে যায় কিন্তু একটু পড়ে আবার জেগে ওঠে। মৌরীর পায়ের চুলগুলোও তাই। কামানোর একটু পরেই আবার ফিরে আসে।

নীহারিকা শাড়ি পড়ে ছিল। মৌরী নীহারিকার পা দেখতে চাইলে নীহারিকা সাথে সাথে শাড়ি হাঁটুর ওপর থাইয়ের মাঝখান পর্যন্ত তুলে দিল। মৌরী বলল অতো তুলতে হবে না, সুনিলের সামনে ওর লজ্জা করে না। নীহারিকা বলল ওরা তো বন্ধু দেখলেই বা কি। সুনিল বলল পাদুটো এত সুন্দর আর স্মুথ ও পা ঢাকা পোশাক পড়ে কেন ? মৌরী ওর পায়ে হাত বুলিয়ে বলল একটাও চুল নেই, কি করে নীহারিকা এরকম রাখে। আমি কিছুদিন আগে ব্যাংকক গিয়েছিলাম সেখান থেকে নীহারিকার জন্যে BROWN – এর সেভার নিয়ে এসেছিলাম। নীহারিকা উঠে গিয়ে সেইটা এনে দেখাল। মৌরী মিডির নিচের একটা অংশে সেভ করে দেখাতে বলল। নীহারিকা বলল আমি সেভ করে দেই ও নিজে করে না। মৌরী বলল তাতে কোন অসুবিধা নেই। সুনীল বলে উঠল (ইয়ার্কি করে) আমি ওর থাইয়ে হাত দেবো মৌরীর কি ভাল লাগবে। মৌরীও সুনিল কে নীহারিকার থাই দেখতে বলল যতক্ষণ আমি সেভ করবো।

আমিও একটু জায়গা জল দিয়ে ভিজিয়ে সেভ করে দিলাম। মৌরী হাত দিয়ে ফিল করে ভীষণ এক্সাইটেড। সুনীলও এসে হাত দিয়ে দেখল আর ভাল লাগছে বলল। মৌরী নীহারিকাকে জিগ্যাসা করল আমি কি ভাবে ওকে সেভ করে দেই। নীহারিকা বলল যে ও চান করারা পড়ে পুরো ল্যাংটো হয়ে আমার সামনে বসে আর আমি সেভ করে দেই ওর পুরো পা। (নীহারিকা দিনে দিনে বেশ সাহসী হয়ে গেছে, কোন কিছু বলতেই আর আটকায় না)

মৌরী আমাকে জিগ্যাসা করল গুদটাও কি সেভ করে দেই। নীহারিকা বলল না ওটা সেভ করে না তবে ছেঁটে দেই। আর জিগ্যাসা করল দেখতে চায় কিনা। মৌরী বলল সুনীলকে ছাড়া ও যখন একা আসবে তখন দেখবে। নীহারিকার শাড়ি তখনও থাইএর ওপর তোলা ছিল আর সুনীল সেটা আড় চোখে দেখছিল। নীহারিকা বলল সুনীলের সামনে ওর কোন লজ্জা নেই (সুনীল কে গুদ দেখানর বাহানা দরকার)।

মৌরী তাও নিষেধ করল। সুনীলের হয়ত ইচ্ছা ছিল কিন্তু মুখে বলল সেটা বেশী বাড়াবাড়ি হয়ে যাবে।
মৌরী জিগ্যাসা করল আমি ব্যাংককে গিয়ে কটা মেয়ে চুদেছি। মৌরীরও কথায় কথায় “চোদাচুদি” বলতে ভাল লাগে। (কিন্তু শালী চুদতে আর চায় না !) আমি বললাম চুদিনি কিন্তু অন্য কিছু করেছি। কিন্তু রাত হয়ে গেছিল বলে আমি বললাম সেই গল্প শুনতে গেলে অনেক সময় লাগবে আর ওদের বাড়ি ফেরা অসুবিধা হয়ে যাবে। নীহারিকা বলে উঠল পরেরদিন রবিবার ওদের বাড়ি ফেরার দরকার কি। মৌরী আর সুনীল নিজেদের মধ্যে কথা বলে রাত্রে থেকে যেতে রাজী হয়ে গেল। নীহারিকা আর মৌরী রান্না করতে চলে গেল। আমি আর সুনীল গল্প করছিলাম। নীহারিকা ওদের জিগ্যাসা করল রাত্রে কাপড় পালটাবে কিনা। মৌরী বলল ও মিডি পড়ে আছে কোন অসুবিধা হবে না। সুনীলের জন্য কিছু হলে ভাল হয়। নীহারিকা একটা পায়জামা এনে দিল। মৌরী আমাকে বলল আমি হাফপ্যান্ট কেন পড়ি না। আমি জিগ্যাসা করলাম হাফপ্যান্ট পড়লে কি সুবিধা। মৌরী বলল তিনটে সুবিধা, ও ছেলেদের পা দেখতে পায় আর সেটা ওর ভাল লাগে, ছেলেদেরও নুনু বের করা সোজা, আর কোন মেয়ে নুনু ধরতে চাইলে একটু হাত ধোকালেই হল। আমি বললাম তবে তাড়াতাড়ি কিনতে হবে। নীহারিকা সুনীলকে পায়জামা এনে দিল।

রাত্রে খাওয়ার পড়ে আবার গল্প করতে বসলাম। আমি বললাম আগে মৌরী কে একটা গান করতে হবে তবে আমি ব্যাংককের গল্প বলব। মৌরী একটু ভেবে গান শুরু করল –

সখি চোদনা কাহারে বলে, সখি মদনা কাহারে বলে,
তোমরা যে বল দিবস রজনি চোদাচুদি চোদাচুদি,
সখি চোদাচুদি কারে কয়, সেকি এমনই যাতনাময়,
সেকি কেবলে গুদের জল, সেকি কেবলি নুনুর রস ?
লোকে তবে চোদে , কি সুখেরি তরে, ফেলিতে নিজের রস।
সখি পোঁদমারা কারে কয়, সেকি বেশী যাতনাময় ?

(বাকি লাইন গুলো মনে নেই)।
আমরা হাঁসতে হাঁসতে হাততালি দিলাম।

ব্যাংকক – ব্যাং ইয়োর কক –

আমি ব্যংকক গিয়েছিলাম ১৯৮৯ এ। অফিসের সাথে “Paid Holiday” তে গিয়েছিলাম। সারা বছরের বেস্ট পারফমান্স এর জন্য। একসাথে প্রায় ৩৫০ জন গিয়েছিলাম। কোলকাতা থেকে একটা প্লেন আর মুম্বাই থেকে দুটো প্লেন এ গিয়েছিলাম। আমরা পৌঁছলাম সন্ধ্যে ৭ টায়। এয়ারপোর্ট থেকে হোটেল এ যাবার সময় গাইড (মেয়ে) সব বোঝাচ্ছিল। অনেক কিছুর সাথে বলে দিল ওখানে বডি ম্যাসাজ করতে পারি। ম্যাসাজ দু রকমের। ভেজিটারিয়ান আর নন-ভেজিটারিয়ান। ভেজিটারিয়ান ম্যাসাজ মানে মেয়েরা শুধু ম্যাসাজ করে দেবে। নন-ভেজিটারিয়ান ম্যাসাজ মানে মেয়েটা ল্যাংটো হয়ে আমাকেও ল্যাংটো করে ম্যাসাজ করবে। যে রেট বলে তাতে ভেজিটারিয়ান ম্যাসাজে খিঁচে দেওয়া ধরা আছে। আর আমি যদি চুদতে চাই তবে বেশী দিতে হবে। আমি দুটো বা তিনটে মেয়ে নিয়েও নন-ভেজিটারিয়ান ম্যাসাজ করাতে পারি। আর কোথাও কোন মেয়েকে চুদতে গেলে রেইনকোট অবশ্যই পড়ে নিতে হবে। রেইনকোট মানে হচ্চে কনডম। একটা মেয়ের মুখে সাবলীল ভাবে এইসব কথা শুনে অনেকেই অবাক হয়ে গিয়েছিলাম।

আমরা হোটেল হিলটন এ একটু পরেই পৌঁছলাম। হোটেল এ পৌঁছতেই বেশ কিছু ছেলে বলল ওরা লাইভ শো দেখতে যাচ্ছে, আমরা যাব কিনা। আমাদের দলে কোলকাতার একটা মেয়ে ছিল। ও সবার থেকে আমার সাথেই বেশী থাকতে চাইছিল কারণ সবার মধ্যে আমাকেই ও বেশী চিনত। ওর নাম তিতির। দমদম থেকে প্লেন এ ওঠার সমল ওর স্বামী এসেছিল আর আমাকে বলেছিল ওর বৌকে দেখে রাখতে। আমরা লাইভ শো দেখতে যাচ্ছি শুনে ও বলল আমাদের সাথে যাবে। আমি ওকে জিগ্যাসা করলাম ও জানে লাইভ শো তে কি হয়। ও বলল হ্যাঁ ও জানে। আর বলল আমরা সবাই বন্ধু তাই ওর কোন অসুবিধা হবে না। আমরা ১০ জন মত প্যাটপং নামে একটা জায়গায় গেলাম।

টিকিট কেটে ভেতরে ঢুকলাম। ধুকতেই দেখি দশ বারো টা ল্যাংটো মেয়ে ঘুরে বেরাচ্ছে। তিতির তো দেখেই বাপরে বলে উঠল। ভেতরে দেখি একটা বেশ বড় স্টেজ আর সামনে প্রায় ২০০ টা চেয়ার। আমরা যতটা সামনে বসা যায় বসলাম। স্টেজে দুটো ল্যাংটো মেয়ে নাচছিল। আমাদের চার পাসেও অনেক মেয়ে ঘুরছিল, কিছু ল্যাংটো আর কিছু শুধু একটা সরু প্যানটি পড়া। এতক্ষনে তিতির সামলে নিয়েছে আর মেয়েদের দেখতে শুরু করেছে। আমার সাথের ছেলেটা বলল কত বড় মাই মেয়েগুলোর। আমি বললাম ওকে একটু বুঝে শুনে কথা বলতে কারণ আমাদের সাথে একটা মেয়ে আছে। তিতির বলল সেক্স শো দেখতে এসে আর কথা কন্ট্রোল কি ভাবে করবে। আমরা যা খুশী বলতে পারি যতক্ষণ ব্যাংককে আছি। কলকাতায় ফিরে যাবার পর আর নয় বা ওখানে কি করেছিলাম তার আলচনাও করবো না।

স্টেজে এবার একটা মেয়ে দু পা ফাঁক করে দাঁড়াল। একটা ছেলে এসে ওকে একটা সিঙ্গাপুরি কলা দিল। মেয়েটা কলাটা ওর গুদের মধ্যে ঢুকিয়ে দিল। ছেলেটা কলাটা ধরে কয়েকবার পাম্প করল। তারপর মেয়েটা পেছনে হেলে দাঁড়াল। ওর গুদকে যত পারে আগে এগিয়ে একবার কোঁত করে পেট থেকে চাপ দিল আর পুরো কলাটা বুলেটের মত ছিটকে এসে আমাদের সামনে বসা একটা লোকের কোলে পড়ল। ওর পাশের লোকটা কলাটা তুলে সবাইকে দেখিয়ে দেখিয়ে খেয়ে নিল। বাকি সবাই হাততালি দিল।

এরপর একটা পুরো ল্যাংটো মেয়ে, একটা প্যানটি পড়া মেয়ে আর একটা ছোট্ট জাঙ্গিয়া পড়া ছেলে স্টেজে এলো। সবার হাতে ৭-আপ জাতীয় কোল্ড ড্রিঙ্ক। ছেলেটা এসে লাংটো মেয়েটার সাথে একটু নাচল। ওর ল্যাংটো পাছায় নিজের নুনু ঘষে ঘষে নাচ। তারপর মেয়েটা হাতের ওপর দাঁড়াল, পা দুটো ওপরে। ছেলেটা এসে দু পা ধরে যতটা ফাঁক করা যায় করল। দ্বিতীয় মেয়েটা এসে দু বোতল ৭-আপ ওর গুদের মধ্যে ঢেলে দিল। ছেলেটা এবার মেয়েটার পা ছেড়ে দিয়ে পেটে, পাছায় আর মাই তে হাত বুলতে লাগলো। দু মিনিট পড়ে ওই দ্বিতীয় মেয়েটা একটা খালি বোতল ওর গুদের মুখে বসিয়ে দিল। তারপর দুজনে মিলে মেয়েটাকে সোজা করে দিল। গুদে ঢালা কোল্ড ড্রিঙ্ক খালি বোতল ভরে দিল। কিন্তু সেটা ছিল ৭-আপ আর হয়ে গেল কোকো কোলা। আবার হাততালি।

এবার আরেকটা মেয়ে এলো বিকিনি পড়া। নাচতে নাচতে এক এক করে সব খুলে ফেলল। তারপর আর একটা মেয়ে একটা লোহার বালতি কিছুতে ভরা নিয়ে আসলো। এসে সবাই কে দেখাল ওই বালতিতে গলান মোম আছে। দুজন দর্শক গিয়ে চেক করে এলো। তারপর ওই মেয়েটা একটা কাপে করে গলান মোম একটু একটু করে ল্যাংটো মেয়েটার গায়ে ঢালতে লাগলো। যতক্ষণ না বালতি খালি হল ঢেলে গেল। আসতে আসতে মেয়েটার সারা শরীর শক্ত মোমে ঢেকে গেল। তারপর মেয়েটা আসতে আসতে হেঁটে সবার কাছে এলো। আর সবাই ওর গা থেকে খানিকটা করে মোম খুলে দিল। আমিও দিলাম তিতিরও দিল। মোম টা বেশ গরম ছিল। আমি তিতিরকে বললাম আমার নুনু দাঁড়িয়ে গেছে ওর কি দাঁড়িয়েছে। ও হেঁসে ওর বুকের দিকে ইশারা করল দেখি ওর বোঁটা দুটো শক্ত হয়ে জামা ভেদ করে বাইরে আসতে চাইছে।

তারপরের মেয়েটা এসে ল্যাং টো অ্যাক্রোব্যাট করতে লাগলো। প্রায় দশ মিনিট নানা রকম কারিকুতি দেখিয়ে একটা বাঁশি এনে গুদে লাগিয়ে দিল আর পুর পুর করে গুদ দিয়ে বাঁশি বাজাতে লাগলো। আমরা তো হেঁসে থাকতে পারিনা।

তারপর একটা বেশ ভাল চেহারার ছেলে আর মেয়ে এলো। স্টেজের ওপর একটা নীচু টেবিল আনল। তারপর আসতে আসতে ছেলেটা আর মেয়েটা দুজনেই পুরো ল্যাংটো হয়ে গেল। ছেলেটার নুনু ছোট্ট মত। ছেলেটা কিছুক্ষন মেয়ের দুদু খেল, পাছা টিপল আর খেলল। তারপর মেয়েটা ছেলেটার নুনু নিয়ে খেলতে লাগলো। তারপর চুষতে লাগলো। মুখ বের করলে সবাইকে ছেলেটা ওর নুনু ঘুরে ঘুরে দেখাল। প্রায় ৮ বা ৯ ইঞ্চি লম্বা হয়ে গেছে। তিতির বলে উঠল কত বড় নুঙ্কু, ওর বরের যদি এরকম হত তো ও মরেই যেত। তারপর ছেলেটা মেয়েটাকে টেবিলে শুইয়ে নানা রকম ভঙ্গিতে চুদতে লাগলো। তিতির ওর হাত আমার থাইয়ের ওপর রেখে খামচে ধরেছে। আমি ওকে আসতে করে বললাম ওটা কি হল, আমরা সব কথা বলব ঠিক হয়ে ছিল, ও আমাকে এভাবে আক্রমণ করবে তার তো কথা ছিল না। তিতির বলল ও আর সামলাতে পারছে না। ওকে ওইটুকু অ্যালাউ করতে। আমি আর কিছু বললাম না। কিন্তু একটু পরেই তিতিরের হাত আমার নুনুর মাথা টাচ করে গেল, দু মিনিট পড়ে আবার টাচ করল। আমি এবার বললাম বেশী হয়ে যাচ্ছে না। তিতির বলল অন্ধকারে ভুল করে হাত লেগে যাচ্ছে। আমিও বললাম আমার ভুল হলে কিছু যেন না বলে। ১৫ মিনিট স্টেজে ওদের চোদার পর মেয়েটা হাঁটু গেড়ে বসল আর ছেলেটা ওর বীর্য মুখে ফেলল। তারপর মেয়েটা হাঁ করে সবাইকে বীর্য দেখাল। এইখানেই লাইভ শো শেষ। এরপর আরও দেখতে চাইলে আমাদের আবার টিকিট কাটতে হবে।

আমরা তারপর হোটেলে ফিরে এলাম। ওখানে আমার রুমমেট ছিল রাঁচির আরেকটা ছেলে প্রদীপ। আসার সময় তিতির আমার হাত ধরেই এসেছে। আমি প্রদিপকে আগে বলেছিলাম রুমে না আসতে। এক ঘণ্টা অন্য কোথাও যেতে আর ও সেটা বুঝে একটু আসছি বলে চলে গেল। তিতিরের রুমমেট ওর আগে থেকে চেনা ছিল না, তাই ও আমার সাথে আমার রুমেই এলো। ঘরে ঢুকতে গিয়ে আমি ইচ্ছা করে তিতিরের দুদুতে হাত লাগিয়ে বললাম ভুল করে লেগে গেছে। তিতিরও হেঁসে উঠল। আমরা গল্প করছিলাম কিন্তু দুজনের মাথা থেকেই সেক্স যাচ্ছিল না। তিতির আমার নুনুর দিকে তাকিয়ে বলল যে আমারটা তখনও ওটা ঠাণ্ডা হয়নি। আমি বললাম কিছু না করলে কি করে ঠাণ্ডা হবে। তিতির এবার উঠে এসে আমার নুনুটা ধরার চেষ্টা করল কিন্তু প্যান্টের ওপর দিয়ে ঠিক ধরতে না পেরে আমাকে নুনুটা বের করে দিতে বলল। আমি জিগ্যাসা করলাম ও জানে ও কি বলছে। তিতির বলল যে ও যা গরম হয়ে গেছে তাতে ও একবার একটু সেক্স না করে থাকতে পারবে না। আমি ইতস্তত করছি দেখে ও আবার বলল কোন চিন্তা না করে ওর সাথে সেক্স করতে। কিন্তু ওই সম্পর্ক যেন বাংকক ছাড়ার পর আর না থাকে। ফিরে গেলে আমরা শুধুই বন্ধু। এই বলে ও ওর সালওয়ার চুড়িদার খুলে ফেলল। আমিও জামা প্যান্ট খুলে শুধু জাঙ্গিয়া পর দাঁড়ালাম। তিতির বলল আর লজ্জা করে কি হবে, ও পুরো ল্যাংটো না হয়ে সেক্স পছন্দ করে না। এই বলে ও সব খুলে ফেলল। আমিও জাঙ্গিয়া খুলে ফেললাম। ও আমার নুনু হাতে নিলে বলল আমারটাও ওর বরের মতই ছোট্ট। তারপর কনডম পড়ে নিতে বলল। আমি আমার ব্যাগ থেকে বের করার আগেই ও ওর হাত ব্যাগ থেকে বের করে দিল। আমি অবাক হয়ে তাকাতেই ও বলল ওর স্বামী দিয়ে দিয়েছে এমারজেন্সির জন্য। আমি বললাম খুব ভাল স্বামী। আর বেশী কিছু না বলে বা না করে আমরা সাধারণ মিশনারি পজিসনে চুদলাম। আমি একটু বেশী করতে চাইছিলাম। কিন্তু তিতির বাঁধা দিল। ওর যুক্তি ছিল যে আমরা সেদিন সেক্স করছি জাস্ট নিজেদের ঠাণ্ডা করার জন্য। বেশী করে এনজয় করার জন্য না। আর ওখানে যদি বেশী মজা করি তবে পড়ে ছাড়তে পারবো না। আমিও ভেবে দেখলাম একদম ঠিক যুক্তি। তাই সোজা সুজি চুদে কনডমের মধ্যে মাল ফেলে দিলাম। কিন্তু ওর জল বেরয় নি। আমি বললাম আমি জিব দিয়ে খেয়ে বা চেটে ওকে অরগ্যাজম দিতে পারি। ও একটু চিন্তা করে বলল দিতে না হলে ও ঘুমাতে পারবে না। আমি ওকে বিছানার ধারে এনে দুই পা ফাঁক করে মেঝেতে হাঁটু গেড়ে বসে ওর গুদ খেয়ে ৫ মিনিটের মধ্যে ওর জল ঝরিয়ে দিলাম। গুদ খাবার সময় ওর মাইতেও হাত রেখেছিলাম। ও আনন্দে চিৎকার করে উঠেছিলো। আমরা পরিস্কার হয়েই জামা কাপড় পড়ে দরজার লক খুলে রেখে গল্প করতে থাকলাম। তিতির বলল ওর স্বামী ওকে খুব ভালোবাসে আর ওকে পুরো স্বাধীনতা দিয়েছে ওর ইচ্ছা হলে ও সেক্স করতে পারে। ও জানত যে ব্যাংককে এই সব হয় আর তাতে তিতিরের ইচ্ছা হতেই পারে, তাই ওর কাছে ওর নিরাপত্তার জন্য কনডম দিয়ে দিয়েছিল। একটু পড়ে প্রদীপ চলে এলো তারপর একসাথে ডিনার করে তিতির ওর ঘরে চলে গেল। ঘরে এসে প্রদীপ আমাকে কিছুই জিগ্যসা করল না।

তার পর আরও এক রাত দুদিন ব্যাংককে ছিলাম। অনেক জায়গা ঘুরেছি আর সপিং করেছি কিন্তু কোন সেক্স শো তে যাইনি। বেসিরভাগ সময় তিতির আমার আর প্রদীপের সাথেই ছিল। কোলকাতার আর ছেলেগুলো একবার বলেই ফেলল কোলকাতার মেয়েটা ওদের ছেড়ে রাঁচির ছেলের সাথে কেন। দ্বিতীয় রাতেও তিতির এসে বলল একবার তাড়াতাড়ি সেক্স করতে। আমিও তাই করলাম। পরের দিন বিকালে আমরা পাটায়া গেলাম। ওখানে আমরা একটা বিশাল হোটেলে উঠলাম, হোটেলটার নাম “Ambassador City”. ওখানে পৌঁছেই প্রায় সবাই ম্যাসাজ করাতে চলে গেল। আমি, প্রদীপ, তিতির আর অল্প কয়েকজন হোটেলে থেকে গেছিলাম। তিতির কে আমাদের ঘরে আসতে দেখেই প্রদীপ চলে গেল। যথারীতি আমরা তাড়াতাড়ি চুদে নিলাম। তিতিরকে বললাম ও যদি আমাকে ওর দুদু ধরতে দেয় তবে ভাল লাগবে। ও বলল ঠিক আছে এতই যখন করছি তখন আমি ওর দুদু ধরলেই বা কি হবে। পরের দিন আমরা কোরাল আইল্যান্ড গেলাম। সবাই সাঁতারের পোশাক পরছিল। আমিও একটা বিকিনির মত শর্টস কিনেছিলাম বাংককে সেইটা পড়ে বীচে নামলাম। তিতির একটা বেশী ভদ্র ওয়ান পিস পড়ে এলো। ওখানে বীচে আমি তিতিরের সাথে কোমর জড়িয়ে ঘুরছিলাম। প্রদীপ আমাদের পাশে পাশে ছিল। আমি তিতির কে বললাম প্রদীপ বেচারা আমাদের প্রথম থেকে সাহায্য করছে। ওর একটু প্রদিপকে আনন্দ দেওয়া উচিত। তিতির সেটা ঠিকই বলে আমাকে ছেড়ে প্রদীপের কোমর জড়িয়ে ধরল। তিতিরের মাই প্রদীপের পিঠে আর হাতের ওপরের দিকে চেপে বসেছিল। প্রদিপ ভীষণ লাজুক ছেলে ছিল আর তিতিরের মাইএর ছোঁয়া পেয়ে কুঁকড়ে গেল। তিতির কি হয়েছে বলতে প্রদীপ বলল কিছু না শুধু একটু দূরে থাকতে। তিতির ওকে সোজা জিগ্যাসা করল ওর গায়ে তিতিরে দুধের ছোঁয়া কি ভাল লাগছে না। প্রদীপ আরও লজ্জা পেয়ে গেল। কিন্তু আর দূরে যেতে না বলে ওর সাথেই ঘুরল। সেদিনও রাত্রে ফিরে এসে চুদেছিলাম। আর যতক্ষণ চুদছিলাম প্রদীপ বাইরে ছিল। পরে প্রদীপকে জিগ্যাসা করাতে ও বলেছিল যে আমি আর তিতির বিবাহিত ছিলাম তাই বাংককের মত সেক্সুয়াল জায়গায় আমাদের সেক্স না করে থাকা কঠিন। কিন্ত ও তো বিয়ে করেনি, কোনদিন সেক্সও করেনি তাই ওর অসুবিধা হয়নি। এই হল আমার ব্যাংকক ঘোড়ার গল্প।

আমি শেষ করতেই মৌরী জিগ্যসা করল তিতিরের কি খবর। আমি পড়ে আর তিতির কে চুদেছি কিনা। আমি বললাম তিতির আমার বেশ ভাল বন্ধু আছে। কিন্তু আমাদের কথা মত কলকাতায় ফিরে আমরা কখনো সেক্স করিনি বা ব্যাংককের গল্পও করিনি। মৌরী আবার জিগ্যাসা করল আমি যে নীহারিকার সামনে তিতির কে চোদার গল্প করলাম, নীহারিকা রাগ করবে না। তখন নীহারিকা বলল আমরা দুজনেই দুজনের সব কিছু জানি। আর এটা আমাদের কাছে গ্রহণীয়।
Like Reply
#15
মৌরীর সেক্সি পা -

তারপর আমরা ঘুমিয়ে পড়লাম। আমি আর নীহারিকা ভেতরের ঘরে বাচ্চা দুটোর সাথে। সুনীল আর মৌরী বাইরের ঘরে। আমি শুভরাত্রি বলার সময় ওদেরকে বললাম ইচ্ছা হলে চুদতে পারে আমরা কেউ দেখতে যাব না। আর দরকার হলে আমার থেকে কনডম নিয়ে নিতে। সুনীল এসে আমার থেকে কনডম নিয়ে নিল। সেদিন রাত্রে আর কিছু করিনি আমরা। আমার ঘুম বেশ ভোরে ভাঙ্গে। পরদিন সকালে উঠে মুখ ধুয়ে বাইরের ঘরে ঢুকে দেখি মৌরী উপুর হয়ে শুয়ে আছে, ওর মিডি উঠে গেছে, প্যানটি দুই পাছার মাঝে সরু হয়ে ঢুকে আছে। সুনীলের পাজামার দড়ি খোলা আর মৌরীর হাত ওর পাজামার মধ্যে সুনীলের নুনু চেপে ধরে আছে। আমি নীহারিকাকে ডেকে দেখালাম আর কানে কানে কিছু বললাম। ও দরজায় নক করেই ঢুকে পড়ল। সুনীল ধরফরিয়ে উঠতে গিয়ে পাজামা নেমে গেল আর নুনু আংশিক ভাবে বেরিয়ে গেল। নীহারিকা এমা বলেই বেরিয়ে এলো। ওরা সকালে জলখাবার খেয়ে চলে যাবে বলল। খেতে খেতে আমি ওদের জিগ্যাসা করলাম কাল কেমন হল। সুনীল বলল ওরা ফোরপ্লে করতে করতেই ঘুমিয়ে পড়ছে, চোদা আর হয়নি। ও কনডম টা ফেরত দিতে চাইছিল আমি বললাম পরে আমার নাম মনে করে চুদতে। যাবার আগে মৌরী আমাকে একা পেয়ে বলে গেল ও সুযোগ পেলেই আসবে আমার কাছে ওর পা সেভ করার জন্যে।
তারপর আবার সব শান্ত। পরের ১৫ দিন প্রায় কিছুই হয়নি। আমি নীহারিকাকে অল্টারনেটিভ দিন চুদতাম। আর রবিবার একসাথে চান করতাম। নীহারিকা বেশ নুনু খাওয়া শিখে গিয়েছে। রোজ রাতেই আমি ওর দুদু চোষার পর ও আমার নুনু চুষে দেয়। (এখনও দেয়)।

আমরা 69 ও করি মাঝে মাঝে। আমাদের মধ্যে মাঝে মাঝেই সুনীল আর মৌরীদের নিয়ে কথা হয়। নীহারিকার দুঃখ যে সুনীল কিছুতেই বশে আসছে না। ও কি বালের প্রতিজ্ঞা করে রেখেছে যে মৌরী কে ছাড়া কাউকে চুদবে না।

পরের শনিবার সন্ধ্যেবেলা আমরা সুনীলদের বাড়ি গেলাম। সুনীল হাফ প্যান্ট পড়ে ছিল। মৌরী একটা স্লিভলেস টপ আর মিডি। ওর জামাটার বগল অনেক বেশী কাটা, পাস দিয়ে ব্রা দেখা যায় আর সামনে অনেকটা খাঁজ দেখা যাচ্ছিল। আমি বললাম বাপরে বেশ সেক্সি লাগছে মৌরীকে। মৌরী হাসল আর সুনীল বলল ও সবসময় মৌরীকে ওইরকম সেক্সি দেখতে চায়। আমরা চা খেতে খেতে গল্প করছিলাম। নীহারিকা বলল হাফপ্যান্ট পড়ে সুনীলকেও সেক্সি লাগছে। সুনীলের পা তে মৌরীর থেকে কম চুল আর ফরসা।একটু আগেই সুনীল চান করে এসেছে পা দুটো চকচক করছিল। নীহারিকা ওর পা দুটোর দিকে বার বার দেখছিল। মৌরী ওকে বলল সুনীলের পাশে গিয়ে বসতে যাতে ও ভাল করে দেখতে পায় আর লুকিয়ে লুকিয়ে না তাকিয়ে সজাসুজি দেখতে। নীহারিকা একটু লজ্জা পেয়ে গেল কিন্তু নিজের জায়গা থেকে উঠল না। আমরা ওদের সোফাতে বসে ছিলাম। নীহারিকা আর মৌরী পাশাপাশি বসেছিল। মৌরী কিছু করতে উঠে গেলে সুনীল উঠে নীহারিকার পাশে গিয়ে বসল। আর ওর হাত নীহারিকার কাঁধের ওপর লাগলো। সেদিন নীহারিকা ঠিক ফ্রী হতে পারছিল না। তারপর বেশ কিছুক্ষন নানারকম গল্প করে ডিনার করলাম। আমার ফিরে যাবার জন্য উঠতে গেলে মৌরী বলল রাত্রে তো ফিরে যাবার নিয়ম নেই। আমাদের রাত টা ওদের অখানেই কাটাতে হবে। আমরাও রাজী হয়ে গেলাম। মৌরী বলল আমরা ড্রেস বদলাব কিনা। আমি হ্যাঁ বলতেই ও একটা হাফ প্যান্ট নিয়ে এলো আমার জন্য আর বলল এবার ওর পা দেখার সময়। আমি ভেতরে গিয়ে হাফ প্যান্ট পড়ে এসে সোফার উলটো দিকে মেঝেতে বসলাম দেওয়ালে হেলান দিয়ে আর বললাম ওটাই আমার সবথেকে আরামের বসা। সুনীল বলল আমি যখন হাফপ্যান্ট পরেছি নীহারিকারো মৌরীর মত কিছু পড়া উচিত। নীহারিকা মৌরীর সাথে ভেতরে গেলে আমি সুনীলকে জিগ্যাসা করলাম ওর প্লান কি। সুনীল ওর স্বভাব মত শুধু টিজ করতেই চায়। ও কখনই মাল্টি পার্টনার সেক্সের মধ্যে নেই। আমি জিগ্যাসা করলাম আমি যদি মৌরীর গায়ে হাত দেই ও রাগ করবে কিনা। সুনীল বলল বাইরে থেকে আমি যা খুশী করতে পারি। সুনীলও করবে। কিন্তু পুরো সেক্স কখনো নয়।

নীহারিকা আর মৌরী ফিরে এলো। নীহারিকা একটা মৌরীর মত হাতকাটা জামা পড়ে। মৌরী নীহারিকার থেকে মোটা তাই ওর জামা বেশী ঢিলা লাগছিল। বগলের পাস দিয়ে নীহারিকার পুরো ব্রা দেখা যাচ্ছিল কিন্তু সামনে খাঁজ দেখা যাচ্ছিল না। ও এসে সুনীলের পাশে বসল আর মৌরী আমার পাশে মেঝেতে বসল। মৌরী ওর হাত আমার পায়ের ওপর রেখেছিল আর মাঝে মাঝে ওর মাই আমার হাতে লাগছিল। সুনীলও নীহারিকার ঘাড়ে হাত রেখে বসেছিল। হটাত নীহারিকা সুনীল কে চুমু খেতে চাইলে সুনীল প্রথমে না না করছিল। মৌরী বলল নীহারিকা যদি চুমু খেতে চায় তবে সুনীলের চুমু খাওয়া উচিত। আমরা এত ক্লোজ বন্ধু হয়ে গেছি তাতে আমাদের মধ্যে দুরত্ব রাখার কোন কারণ নেই। তখন সুনীল ঝুঁকে পড়ে নীহারিকার গালে একটা চুমু খেল। নীহারিকা বলল ওইরকম না। বলে ও উঠে দাঁড়াল আর সুনীলকেও দাঁড়াতে বলল তারপর দুহাত দিয়ে সুনীলের গলা জড়িয়ে ওর ঠোঁট সুনীলের ঠোঁটের কাছে নিয়ে গিয়ে চুমু খেতে বলল। এবার সুনীলও নীহারিকাকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে চুমু খেতে লাগলো। নীহারিকার বুক একদম সুনীলের বুকের সাথে লেপটে ছিল। মৌরী দেখে বলল ও কখনো ভাবেইনি নীহারিকার মত একটা শান্ত মেয়ে এত হট। আর আমাকে বলল আমাদেরও ওই ভাবে চুমু খাওয়া উচিত আর আমি চাই কিনা। আমিও দাঁড়িয়ে একই ভাবে চুমু খেলাম। ওই প্রথম মৌরীর মাই আমার বুকে ভাল ভাবে লাগলো।

তারপর আবার বসে গল্প করতে লাগলাম। সুনীল বলল ওর ঠিক কমফোর্টেবল লাগছে না বলে ও বাথরুমে গেল। নীহারিকা বলল চুমু খাবার সময় সুনীলেরটা দাঁড়িয়ে গেছে আর ওর পেটে ধাক্কা মারছিল। মৌরী বলল সুনীলের নুনু সহজেই দাঁড়িয়ে যায়। মৌরীর হাত আমার থাইয়ের ওপর ছিল, ও হাত নাড়াতে নাড়াতে মাঝে মাঝে প্যান্টের মধ্যে ঢুকিয়ে দিচ্ছিল। একবার পুরো ভেতরে ঢুকিয়ে আমার নুনুর ওপর নিয়ে গিয়ে আমাকে বলল জাঙ্গিয়া কেন পড়ে আছি। হাফপ্যান্টের নীচে জাঙ্গিয়া পড়লে কোন মজাই থাকে না। আমি বললাম সেটা পড়ে হবে। সুনীলের সামনে অতটা না করাই ভাল। সুনীল ফিরে এলে নীহারিকা জিগ্যাসা করল ঠাণ্ডা হয়েছে কিনা। সুনীল লজ্জা পেয়ে কিছু বলল না। এর পর আর সেরকম কিছু হয়নি। রাত্রে ঘুমালাম। সকালে মৌরীর পাছা দেখলাম। কিন্তু নীহারিকা সুনীলের নুনু দেখতে পেল না। তারপর চা খেয়ে আমরা ফিরে এলাম।

পরের সপ্তাহ একই রকম কাটল। শুক্রবার অফিস থেকে আসলে নীহারিকা বলল মৌরী এসেছিল। ও কাল সুনীল অফিস চলে গেলে আসবে আমার কাছে পা সেভ করার জন্য। আমারও পরেরদিন অফিস যাবার প্লান ছিলনা। রাত্রে ভাল করে চুদলাম বৌকে। নীহারিকা জিগ্যাসা করল এত আনন্দের কারণ কি। তারপরেই বলল ও বুঝতে পেরেছে মৌরীর কথা ভেবে আমার ওই অবস্থা। আমি জিগ্যাসা করলাম আমি যদি মৌরীকে চুদি তাতে ওর কোন আপত্তি আছে কিনা। নীহারিকা বলল কোন আপত্তি নেই আমি যা খুশী করতে পারি। ও এনজয় করবে।

শনিবার সকালে আমরা অপেক্ষা করে আছি সে কখন আসবে। ও এলো ১১টার সময়। ও ধুকতেই আমি ওকে জড়িয়ে ধরলাম। এক হাত ওর একটা দুদুর ওপর। ও কিছু না বলে আমাকে একটা ছোটো চুমু দিল। আমাদের কথা শুরু হল।

মৌরী – তোমার গুদটা একটু দেখাবে ?
নীহারিকা – কেন ভাই ?
মৌরী – একটু দেখব স্বপন দা কেমন ছেঁটে দিয়েছে।
নীহারিকা – চল বাথরুমে দেখিয়ে দিচ্ছি
মৌরী – কেন স্বপনদার সামনে গুদ খুলতে কি লজ্জা লাগছে নাকি ?
নীহারিকা – না রে বাবা, আমার গুদ দেখাতে লজ্জা নেই, সেদি তো সুনীলের সামনেই দেখাতে চাইছিলাম।
মৌরী – না সুনীল কখনো আরেকজন ছেলের সামনে সেক্স করতে চায় না।

নীহারিকা বাচ্চা দুটোকে সেই গোলগাল ভাবীর কাছে দিয়ে এলো। ভাবীর ছেলেও দুটো মেয়ে পেয়ে খুব খুশী। ফিরে এসে ও নাইটি খুলে ফেলল। নীচে ব্রা রেখে প্যানটি খুলে চিত হয়ে শুয়ে পড়ল। মৌরী ওর গুদে হাত বুলিয়ে বলল বেশ ভাল লাগছে। তারপর দু হাত দিয়ে ওর গুদ চেপে ধরে একটা আঙ্গুল গুদের ভেতর ঢুকিয়ে দিল। নীহারিকা লাফিয়ে উঠে বলল এটার কথা ছিল না। মৌরী বলল ও এমনি দেখছে। এবার আমি জিগ্যাসা করলাম ও সত্যি সেভ করতে চায় কিনা।

মৌরী – সেভ করতে না তো কি বাল ছিঁড়তে এসেছি তোমার কাছে। (এ দেখি নীলা বৌদির থেকেও ভয়ঙ্কর !)
আমি – বাল ছিঁড়তে না কাটতে এসেছ।
মৌরী – হ্যাঁ এবার সেভ করে দাও।
আমি – কিভাবে করতে চাও ? নীহারিকাকে চানের পর পুরো ল্যাংটো শুইয়ে সেভ করি। তুমি কি ভাবে করবে?
মৌরী – আমিও চান করে আসছি।

ও চট করে চান করে ব্রা আর প্যানটি পড়ে আসলো। আমি ওকে শুয়ে পড়তে বললাম। নীহারিকা বলল যে ও দূর থেকে বসে দেখছে আর আমার যা খুশী করতে। আমি সেভার টা নিয়ে মৌরীর পাশে বসলাম। প্যান্টির বাইরেও অনেক বাল বেরিয়ে আছে। ব্রা-এর কাপ গুলো ছোটো। ব্রা এর বাইরে অরধেক মাই দেখা যাচ্ছে। আমি দুটো মাইয়ের মাঝে আঙ্গুল দিয়ে খোঁচা মারলাম।

মৌরী – আমার মাই সেভ করতে হবে না
আমি – এইরকম দুদু বের করা ব্রা কেন পড়ো?
মৌরী – সুনীল এইরকম পছন্দ করে আর এই ব্রা পড়লে জামার নীচে খাঁজ দেখানো যায়।
আমি – তোমাদের কি সবাই দেখাতে ভাল লাগে।
মৌরী – আমার লাগে কিন্তু সুনীল বড় কনজারভেটিভ।
আমি – আর কি ?
মৌরী – আমি এই ব্রা পড়লে সুনীল এই খাঁজের মধ্যে নুনু ঢুকিয়ে চোদে। কিন্তু এবার তুমি আগে সেভ করে দাও। তারপর অন্য কথা হবে।

আমি এবার সেভার দিয়ে একটা পা সেভ করতে থাকলাম। এক হাত পায়ের ওপর রেখে আরেক হাত দিয়ে সেভার চালাচ্ছিলাম। আমার হাত আসতে আসতে ওর পায়ের ওপরের দিকে উঠছিল। হাত থাইয়ের ওপর পৌঁছলে আমি একটু চাপ দিলাম। মৌরী কিছু বলল না। আমি ওর পুরো থাই টা ম্যাসেজের মত করার পর সেভ করলাম। তখনও গুদের কাছে গেলাম না। মৌরীর মুখ দেখে মনে হল ও একটু নিরাশ হল। আমি এবার অন্য পা টাও একই ভাবে সেভ করলাম আর থাই ম্যাসেজ করলাম। এবার গুদের কাছে গেলাম। পানটির বাইরে যে বাল গুলো বেরিয়ে ছিল তার একগোছা ধরে জিগ্যাসা করলাম এগুলো কি করা যাবে।

মৌরী - ওগুলোও কাটতে হবে।
আমি – এ গুলো কাটতে গেলে তোমাকে প্যানটি খুলতে হবে
মৌরী – খুলতে হবে তো খুলবো। আমি কখন বলেছি যে তোমাকে আমর গুদ দেখাব না।
আমি ওর প্যানটি টেনে নামিয়ে দিলাম। দেখি ওর গুদ ভীষণ ঘন বালে ভরা। গুদের চেরা প্রায় দেখাই যাচ্ছে না। জিগ্যাসা করলাম –
আমি – এই ঘন বালের মধ্যে সুনীল নুনু কথাই ঢোকায় ?
মৌরী – ওর এইটা খুব চেনা জায়গা, অন্ধকারেই ঢোকাতে পারে। দেখতে হয় না।
আমি – কিন্তু ঢোকার মুখে যত লতা পাতায় ঘেরা তাতে তো নুনু ফেঁসে যাবে।
মৌরী – নারে বাবা ঢোকার রাস্তা খালি আছে।
এই বলে ও দুটো আঙ্গুল গুদের মধ্যে ঢুকিয়ে দিল।
আমি – একটু আমি আঙ্গুল দিয়ে দেখি
মৌরী – এখন না। আগে সেভ করো।
আমি – কি রকম চাই ? নীহারিকার মত না ব্যাংককের মেয়েদের মত পুরো স্মুথ ?
মৌরী – একদম পরিস্কার করে দাও। গুদের মুখ থেকে পোঁদের ফুটো পর্যন্ত কোথাও যেন একটাও বাল না থাকে।

আমি ওর গুদ আর পোঁদের চারপাশ ভাল করে ভিজিয়ে দিলাম। তারপর একটা কাঁচি দিয়ে বড় চুল গুলো ছেঁটে দিয়ে সেভার দিয়ে সেভ করতে শুরু করলাম। শুধু সেভার দিয়েও করা যেত কিন্তু ওর গুদ বেশী ঘাঁটার জন্যে আগে কাঁচি ব্যবহার করলাম। প্রায় ১৫ মিনিট ধরে ওকে উলটে পালটে, কাট করে, উপুর করে সেভ করলাম। ও চোখ বন্ধ করে উপভোগ করছিল। সেভ করার পর দেখি ওর গুদের কোয়া দুটো পুরো লাল হয়ে গেছে। ওর শরীরের সব রক্ত গুদের পাপড়িতে এসে জমা হয়েছে। এবার ওকে চেক করতে বললাম। মৌরী হাত দিয়ে গুদের মুখ বুলিয়ে বলল –

মৌরী – এত আমার ছোটো বেলার গুদের মত হয়ে গেছে। এত স্মুথ কখনো কাটতে পারিনি।
নীহারিকা – আমিও দেখব।
মৌরী – এসে দেখ, কে নিষেধ করেছে।
নীহারিকা – কি সুন্দর লাগছে আর মনে হচ্ছে একদম বাচ্চাদের গুদ।
আমি – না সাইজ টা একটু বড়।
নীহারিকা – চমচমের মত চাটতে ইচ্ছা করছে। (অনেক উন্নতি হয়েছে নীহারিকার !!)
মৌরী – চাটো, আমার কোন অসুবিধা নেই।

নীহারিকা নীচু হয়ে প্রথমে গুদের পাপড়ি দুটো চাটল, তারপর গুদের মাঝে জিব ঢুকিয়ে খেতে লাগলো।
মৌরী – একি! তুমি লেসবিয়ানও করো নাকি ?
আমি – হ্যাঁ ও এটাতে অভ্যস্থ আছে। আগেও আমার সামনে করেছে।
মৌরী – তবে তো তোমাদের কথা সব শুনতে হবে।
আমি – সময় হলে সব বলব।
মৌরী – এখন কেন না ?
আমি – এখন আমার নুনু দাঁড়িয়ে গেছে।
মৌরী – ওহো তোমার নুনুর কথা তো ভুলেই গেছি। তাড়াতাড়ি বের করো ওটাকেও দেখি।

আমি হাফপ্যান্ট পড়ে ছিলাম। মৌরীদের বাড়ি থেকে আসার পর একটা কিনেছিলাম। আর সেদিন মৌরীর ইচ্ছামত নীচে জাঙ্গিয়া পড়িনি। তাই প্যান্ট খুলতেই আমার নুনু তরাং করে লাফিয়ে বেরিয়ে পড়ল।

মৌরী – বাবা বেশ সুন্দর নুনু। একটু ছোটো কিন্তু ভাল দেখতে।
আমি – নুনুর আবার ভাল খারাপ দেখা।
মৌরী – অনেক নুনু ব্যাকা থাকে আর আমার ব্যাকা নুনু একদম ভাল লাগে না। তোমার টা পুরো সোজা। এবার তাড়াতাড়ি ঢোকাও তো আমার গুদ ভিজে গেছে অনেকক্ষণ। নীহারিকা তোমার খারাপ লাগবে নাতো তোমার সামনে আমাকে চুদলে।
নীহারিকা – না না আমিও তোমাদের চোদাচুদি দেখব বলে বসে আছি।

আমি জিগ্যাসা করলাম ও কেমন ভাবে চোদা পছন্দ করে। ও বলল ডগি কিন্তু আমি যেভাবে খুশী করতে পারি। আমি আগে ওর গুদ খেলাম। দু হাত দিয়ে গুদের কোয়া দুটো টেনে ফাঁক করে জিব ভেতরে ঢুকিয়ে দিলাম। মৌরী দু পা ওপরে একদম খাড়া করে রেখেছিল। আমি ওকে খাটের ধারে টেনে এনে নীচে হাঁটু গেড়ে বসে গুদের একদম শেষ মাথা পর্যন্ত জিব ঢুকিয়ে দিলাম। ওর গুদ রসাল কিন্তু রস গরিয়ে আসেনা। তাই অল্প অল্প রস চুষে নিচ্ছিলাম। ক্লিটোরিস টা বেশ বড় কিছুক্ষন সেটাকে চুষলাম। তারপর ওর গুদের কোয়াতে নিভিয়া ক্রীম মালিস করতে লাগলাম। মৌরী জিগ্যাসা করল ক্রীম কেন লাগাচ্ছি, আমি উত্তর দিলাম চোদার পর বুঝতে পারবে। মৌরী বলল ও পিল খেয়ে এসেছে তাই কোন রেইনকোট ছাড়া চুদতে পারি। আমিও নুনু ঢুকিয়ে দিলাম। প্রথমেই ১০ বার জোরে জোরে চুদলাম আর নুনু বের করে নিলাম। তারপর শুয়ে পড়ে ওকে আমার ওপর উঠতে বললাম। ও আমার নুনুর ওপর গুদ দিয়ে বসতেই আমি নীচে থেকে স্ট্রোক দিতে শুরু করলাম। আবার ১০ বারের পর থেমে ওর গুদ থেকে নুনু বের না করে মাথা টেনে নিচু করে চুমু খেতে লাগলাম আর দুদু টিপতে লাগলাম। আমার জানা যত ভঙ্গি আছে তার মধ্যে শুধু এই ভঙ্গিতেই একসাথে গুদ, মাই আর ঠোঁট নিয়ে খেলা যায়। ৫ মিনিট বসে আরও কিছু নীচে থেকে স্ট্রোক দিয়ে ওকে উঠতে বললাম। ওকে খাট থেকে নেমে খাটের ওপর মাথা নিচু করে শুতে বললাম, পা নীচে ঝোলা থাকল। তারপর আমি পেছনে দাঁড়িয়ে চুদতে লাগলাম। এই ভাবে প্রায় ১৫ মিনিট চুদে আমার মাল ফেলে দিলাম।

দু মিনিট পড়ে মৌরী নীচে বসল। গুদের থেকে টপ টপ করে বীর্য বেরচ্ছিল। মৌরী আঙ্গুলে বীর্য লাগিয়ে শুঁকতে লাগলো। আমি বললাম চেটে খেয়ে নিতে। ও বলল ওর খেতে ভাল লাগে না কিতু গুদের রসের সাথে বীর্য মিশে যে গন্ধ টা হয় সেটা ওর খুব উত্তেজক লাগে। তাই ওরা যখনই চোদে তখনই চোদার পড়ে ও ৫ মিনিট গন্ধ শোঁকে। সেদিনও বেশ কিছুক্ষন গন্ধ শুঁকে বলল খুব ভাল চোদা খেল। আমি বেশ অনেক ভাবে মিলিয়ে লিসে চুদি। সুনীল যেদিন যেভাবে চুদতে শুরু করে সেদিন সেভাবেই শেষ করে। আমি ওকে বললাম চোদার মধ্যেও সবার স্টাইল আলাদা আলাদা। কোনটাই কম ভাল বাঁ বেশী ভাল না। নীহারিকা যদি সুনীলের সাথে করে তবে নীহারিকারও বেশী ভাল লাগবে। আমি মৌরী কে জিগ্যাসা করলাম ওর জল বেরিয়েছে কিনা কারণ আমি কিছুই বুঝতে পারিনি। ও বলল ওর দুবার হয়েছে কিন্তু সবসময়ই ওর জল খসার তীব্রতা কম তাই বাইরে থেকে বোঝা যায় না। আমি বললাম পরের দিন ওকে আমি তীব্র অরগাসম্ দেবো।

দু মিনিট বসে মৌরী বাথরুম থেকে পরিস্কার হয়ে এলো। এসে বলল আমি অতক্ষন ধরে চুদলাম কিন্তু ওর গুদ একটুও জ্বালা করছে না। সাধারনত ওর বেশী চুদলেই জ্বালা করে। আমি বললাম আমি যখন ওর গুদ সেভ করছিলাম তখন বুঝেছিলাম ওর স্কিন শুকনো। তাই চোদার আগে নিভিয়া লাগিয়ে নিয়েছিলাম। নীহারিকারও স্কিন শুকনো। আমাদের ঘরে নিভিয়া আছে শুধু গুদে মালিস করার জন্য। এরপর মৌরী একটু রেস্ট নিয়ে বাড়ি চলে যাবে। সুনীল একটু পড়ে ফিরে আসবে আর ও আজকেই সুনীল কে জানাতে চায় না আমার কাছে সেভ করেছে। ও বলবে বিউটি পার্লারে সেভ করেছে। আমি বললাম আমার আর মৌরীর তো হল। সুনীল আরে নীহারিকার জন্য আমাদের কিছু করা উচিত।

নীহারিকা নোতুন নুনুর জন্য উতলা হয়ে উঠেছে। মৌরী বলল সুনীলও নীহারিকাকে চায় কিন্তু ও এত লাজুক সেক্স করার ব্যাপারে তাই কিছু হচ্ছে না।

আমি বললাম নীহারিকার সেক্স করতে লজ্জা নেই, সেক্সের কথা বলতে লজ্জা।
আর সুনীলের সেক্স করতে লজ্জা, যা খুশী বলতে লজ্জা নেই। এদের দুজনের ভালই জমবে।

এর কিছুদিন পড়ে আমার আবার রাঁচি যাবার কথা অফিসের কাজে। বুধবার রাতে বেরব আর রবিবার সকালে ফিরব। সব ঠিক আছে, হটাত বিকাল বেলা আমার মেয়ের জ্বর। আমি ওষুধ দিলাম কিন্তু কমতে একটু সময় লাগবে। আর রাঁচিতে কাজটা এত জরুরি যে যেতেই হবে। আমি অফিসে ফোন করতে সুনীল বলল নীহারিকাদের ওদের বাড়ি রেখে যেতে। আমি ঠিক ভাল মনে করছিলাম না। আমার ইতস্তত ভাব দেখে সুনীল বলল ওদের কোন অসুবিধা হবে না। ও বন্ধু হিসাবে এটুকু যদি না দেখে তবে আর বন্ধুত্ব কেন। আমরা বললাম ঠিক আছে। তারপর নীহারিকা ওর কিছু জিনিসপত্র গুছিয়ে নিল। তারপর ওদের কে পৌঁছে দিয়ে আমি রাঁচি যাবার ট্রেনে উঠলাম। এবার সুনীল আর মৌরীর বাড়ীতে কি হয়েছে সেটা নীহারিকার ভাষায়।
Like Reply
#16
নীহারিকার স্বপ্ন পুরন –

স্বপন আমাকে মৌরীর কাছে ছেড়ে দিয়ে চলে গেল। আর বলে গেল মেয়ের খেয়াল রাখতে। দরকার হলে রাঁচি অফিসে খবর দিতে। তারপর বলল ও আশা করে পরেরদিন

দুপুরের মধ্যে মেয়ের শরীর ঠিক হয়ে যাবে। আর ঠিক হয়ে যাবার পর আমি যেন সুনীলকে পটানোর চেষ্টা করি আর চুদি, তবে আমরা একসাথে অনেকদিন আনন্দ করতে

পারবো। ও ভাল থেকো বলে চলে গেল। রাত্রে যখন সুনীল এলো তখন মেয়ের জ্বর অনেক কম। রাত্রে খাবার পরে মৌরী আমার আর মেয়ের কাছে শুতে এলো। আমি ওকে

সুনীলের কাছে যেতে বললে ও বলল সুনীল রোজই তো মৌরীর মাই ধরে ঘুমায় একদিন না হয় এমনিই ঘুমাক। রাত্রে বাড়াবাড়ি হলে আমি একা নাও সামলাতে পারি। ও

থাকলে সুবিধা হবে। সুনীলও তাই বলল। সুনীল ওর মেয়ের সাথে ঘুমিয়ে পড়ল। রাত্রে বেশ কয়েকবার উঠে দেখেছি মেয়ে ঠিক ছিল। ওই টেনশনে রাত্রে ঠিক মত ঘুম

হয়নি। পরেরদিন সকাল ৮ টা পর্যন্ত ঘুমিয়েছিলাম। যখন ঘুম ভাঙল তখন আর সবাই উঠে গেছে। মেয়ে উঠে পাশে খেলছে।

মৌরী এসে দেখে গেল আর বলল মেয়ের জ্বর নেই, ও একদম ফিট। আর বলল সকালে বেশ মজা হয়েছে, ও সেটা সুনীল অফিসে চলে গেলে বলবে। সুনীল সকালে মেয়েকে

নিয়ে অনেক উপদেশ দিল আর সাবধানে থাকতে বলল। আরও বলল আমি যেন কোন দরকারে কোন সংকোচ না করি। তারপর ও সাড়ে আটটায় অফিস চলে গেল। আমরা

ফ্রেস হয়ে জলখাবার খেয়ে নিলাম। মৌরী বলল সকালে আমার মিডি পুরো ওপরে উঠে ছিল। সুনীল আমার পাশে বসে আমার মেয়ের জ্বর কেমন চেক করছিল আর তার

সাথে সাথে আমার প্যান্টির পাশে হাত দিয়ে খেলা করছিল। মৌরীকে দেখে চমকে উঠে ওকে বলল যে মেয়েটার আর জ্বর নেই। দুপুরে একদম নর্মাল হয়ে যাবে। মৌরীও

কোন কিছু না বলে মুচকি হেঁসে চলে গেল। পরে আমার মিডি ঠিক করে দিয়ে চাদর দিয়ে ধেকে দিয়েছে।

রান্নার পর বাচ্চা দুটো বাইরের ঘরে খেলছিল। আমি আর মৌরী শোওয়ার ঘরে গল্প করছিলাম। আমার মৌরীর সাথে কিছু সেক্স করার ইচ্ছা করছিল। কিন্তু বুঝতে পারছিলাম

না কি ভাবে শুরু করি। মৌরী যা ড্রেস পরে ছিল তাতে অর্ধেক মাই দেখা যাচ্ছিল। আমি সেদিকে তাকিয়ে বললাম –

আমি – তোর মাই দুটো খুব সুন্দর।
মৌরী – তোর টা কি বাজে দেখতে নাকি!
আমি – কিন্তু তোরটা বেশী বড় তাই বেশী সেক্সি, ছেলেরা তোর মাই বেশী পছন্দ করবে।
মৌরী – সুনীল আমার মাই দেখে বোর হয়ে গেছে তাই তোর মাই টিপতে চায়।
আমি – স্বপনও তাই। তুইও স্বপনকে চুদতে চাস। আমিও সুনীল কে চুদতে চাই।
মৌরী – তুই সত্যি সুনীলকে চুদতে চাস ?
আমি – চাই তো। প্রথম থেকে ওকে পটাবার চেষ্টা করছি। কিন্তু তোর বর বাল সাড়াই দেয়না।
মৌরী – জানি তুই কত চেষ্টা করছিস। আমি দেখেছি সেই বসের পার্টি তে তুই কিভাবে ওর হাতে মাই ঠেকাচ্ছিলি। আমিও স্বপনের হাতে তাই করছিলাম।
আমি – একটু তোর জামাটা খুলবি তোর মাইটা ভাল করে দেখব।

মৌরী ওর জামা খুলে দিল। কোন ব্রা ছিল না। বেশ বড় পারফেক্ট গোল গোল মাই। বোঁটা দুটো বেশ চওড়া। কিন্তু উঁচু না। অ্যারেওলা হাল্কা রঙের, প্রায় মাইয়ের রঙেরই। আমি

বোঁটা দুটোতে হাত দিয়ে দেখলাম। তারপর মাই দুটো দু হাতে কাপিং করে খেললাম।

মৌরী - তুমিতো একদম সুনীলের মত মাই নিয়ে খেলছো।
আমি - আমি একটু একটু লেসবিয়ান খেলি।
মৌরী - আমি কখনো কোন মেয়ের সাথে কিছু করিনি।

আমি জামা খুলে ল্যাংটো হয়ে গেলাম আর মৌরীকেও ল্যাংটো হতে বললাম। ও কিছু করছিল না, আমি বললাম আমরা দুজনেই আগে একসাথে ল্যাংটো হয়েছি তো লজ্জা

কিসের। ও প্যান্টি খুলে ফেলল।
আমি - দুটো চাদর কাছে রাখ, যদি মেয়ে দুটো ঘরে চলে আসে তবে ঢেকে নেব।
আমি আবার ওর মাই নিয়ে খেলতে লাগলাম। তারপর দুটোই একটু করে চুষে দিলাম।

মৌরী – আমি তোর মাই ধরে দেখব কেমন লাগে?
আমি – কেন ধরবি না ! আমি তো চাই তুই আমার মাই নিয়ে খেলা কর, চুষে খা, টেপ। যা ইচ্ছা কর।
মৌরী – আর তুই কি করবি ?
আমি – আমি তোর গুদ খাব
মৌরী – তবে খা, দেরি করিস না।

আমি জিব দিয়ে চাটতে আর খেতে শুরু করলাম। তবে আমি এইসব করাতে এক্সপার্ট না। নীলা বৌদি আর আমার বর ভাল চোষে। আর আমার বেশী চুষতে ভাল লাগে না।

মৌরী তারপর আমার গুদে একটু আঙ্গুল ঢুকিয়ে দেখল। কিন্তু আমাদের লেসবিয়ান খেলা বেশিক্ষণ ভাল লাগলো না।

এরপর আমরা প্লান করতে লাগলাম কি করে সুনীল কে দিয়ে আমাকে চোদান যায়। আমরা কয়েকটা প্লান করলাম, যেটা পড়ে বলছি। তারপর মৌরী আমাদের সেক্সের গল্প

শুনতে চাইল। তারপর প্রায় দু ঘণ্টা ধরে ওকে আমাদের চোদাচুদির ইতিহাস বললাম। গল্প শুনতে শুনতে মৌরী আমার মাই নিয়ে খেলছিল আর আমি মাঝে মাঝে ওর গুদে

আংগলি করছিলাম। ও দু পা ফাঁক করে বসে ছিল।

মৌরী – তুই তো সাংঘাতিক মেয়ে। আমি প্রথমে দেখে কিছু বুঝতেই পারিনি।
আমি – এই সব হয়েছে স্বপনের উদারতার জন্য। ও এখন না হয় অন্য মেয়েদের চুদেছে। কিন্তু ও যখন আমার সাথে রানার মেলামেশা মেনে নিয়েছে, আমিও ওকে বলেছি

যাকে ভালো লাগে চুদতে। স্বপন এর আগে কারো সাথে কিছুই করেনি।
মৌরী – ব্যাংককে গিয়ে তিতির কে তো আগেই চুদেছিল। তুই জানতিস ?
আমি – ও ব্যাংকক যাবার আগেই ও আমাকে বলেছিল ওখানে কি কি হয়। আমিও বলে দিয়েছিলাম যা খুশী করতে পারে আর ফিরে এসে আমাকে ভালবাসলেই হল।

আর তাছাড়া ও সেই প্রাইজ জেতার জন্য যা খাটুনি করেছে সেটা আমি নিজের চোখে দেখেছি। ও ব্যাংককে বেড়াতে যাবে আর ওখানে সবাই যা এনজয় করতে যায় সেটা

করতে দেবো না, আমি আমার ভালবাসার মানুষের ওপর অতো নিষ্ঠুর হতে পারবো না। আর ও যদি বাড়ীর বাইরে দু এক জন কে চুদেই আসে তাতে কি ওর নুনু ক্ষয়ে যাবে

না আমার গুদ পুড়ে যাবে। ও আর কাউকে ভাল না বাসলেই হল। আমাদের সেক্স অনেকের সাথে কিন্তু ভালবাসা শুধু আমাদের দুজনের মধ্যে।
মৌরী – স্বপনদা ওখানে গিয়ে ম্যাসেজ করায়নি ওই মেয়েদের দিয়ে ?
আমি – হ্যাঁ হ্যাঁ মাসেজ করিয়েছে কিন্তু ভেজিটেরিয়ান ম্যাসেজ একবার করিয়েছে। ও তোমাকে সেটা বলেনি, বলতে ভুলে গেছে হয়ত। কিন্তু তিতির ছাড়া আর কাউকে

চোদেনি।
মৌরী – তুমি কি করে জানলে তোমাকে সত্যি বলেছে?
আমি – আমি জানব না ওকে। স্বপন কখনো মিথ্যা বলে না। কতবার অফিসে বসের ঝার খেয়েছে কাস্টোমারকে সত্যি বলার জন্যে। কিন্তু ও কখন্নো মানবে না মিথ্যা কথা

দরকার হলে বলতে হয়। সেই জন্যে ও যা বলে আমি বিশ্বাস করি।
মৌরী – ভাল, খুব ভাল। আমি জানতাম না স্বপনদার এই গুন গুলো।
আমি – বজ্র আঁটুনি ফস্কা গেরো বলে একটা প্রবাদ আছে জানিস তো। ছেলেরা বা মেয়েরা তার বৌ বা স্বামী কে নিয়ে যত কন্ট্রোল করতে চাইবে সেই বৌ বা স্বামী তত

বেশী বাইরে চুদবে। সন্দেহ is directly proportional to অন্যদের চোদা। একদম প্রমানিত উপপাদ্য।
মৌরী – তুই বলিসও ভাল।
আমি – আমি ওর কাছ থেকে শিখেছি। এগুলো ওর থিওরি আর ও নিজের থিওরি স্ট্রিক্টলি মেনে চলে। সব মেয়েদের দুদুতে ওর স্বামী ছাড়া কেউ না কেউ হাত দিয়েছে আর

মেয়েটা সেটা মেনেও নিয়েছে। আমাদের দেশে একটাও মেয়ে নেই যে স্বামী ছাড়া কারো সাথে কিছুই করেনি বা করবে বলে ভাবেনি। যে করছে সেতো একবার স্বামীকে

ঠকিয়েছে আর যে সারাজীবন মনে মনে অন্যকে ভালবেসেছে বা সেক্স করবে বলে ভেবেছে সে সারাজীবন স্বামীকে ঠকিয়ে যাচ্ছে। কিন্তু মাত্র ১% সেটা জানে আর মেনে

নিয়েছে। বাকি ৯৯% সেটা জানে না আর ভাবে বৌ সতি-সাবিত্রী। আর যদি জেনে যায় তখন হয় ডিভোর্স না হলে খুন। কি হবে এইসব ঝামেলায় গিয়ে। তার থেকে

চোদাচুদি করো, সুখে থাকো। বিন্দাস জীবন !

অনেক বেলা হয়ে গেছিল। আমাদের ল্যাংটো হয়ে গল্প করা বেশ এনজয় করলাম। তারপর মেয়েদের চান করিয়ে নিজেরা চান করে খেয়ে একটু ঘুমালাম। সন্ধ্যেবেলা সুনীলের

ফেরার সময় হলে আমি ওদের বেডরুমে ঘর অন্ধকার করে দরজা জানালা বন্ধ করে শুয়ে থাকলাম। শুধু একটা নাইটি পড়ে, ব্রা বা প্যান্টি ছাড়া। যেই সুনীল ঘরে ধুকেছে

আমি গুদের ওপর থেকে নাইটি উঠিয়ে দু পা ছড়িয়ে চোখ বন্ধ করে শুয়ে থাকলাম।

মৌরী – (সুনীল কে)- বেডরুমে ধুকো না
সুনীল – কেন ?
মৌরী - নীহারিকা খুব টায়ার্ড তাই ঘুমাচ্ছে।
সুনীল – ও ঘুমাচ্ছে তো বাল হয়েছে। আমি আমার জামা প্যান্ট নেব আর চলে আসব।
মৌরী – না ওর শোওয়া খুব খারাপ, জামা কাপড় সামলে রাখতে পারে না।
সুনীল – ধুর কিছু হবে না

মৌরী আর কিছু বলল না, কারণ আমরা দুজনেই চাইছিলাম ও ভেতরে এসে আমার গুদ দেখুক। সুনীল আসতে করে ভেতরে ঢুকে আলো জ্বালিয়ে দিল আর আমার খোলা

গুদ দেখতে পেল। কিন্তু চলে যাবার চেষ্টা করল না। বাথরুমে গেল। জামা প্যান্ট ছাড়ল আর বার বার আমার গুদ দেখতে থাকল। মৌরী বাইরে থেকে খেয়াল রাখছিল সুনীল কি

করছে। এরপর সুনীল আমার কাছে এসে আমার গুদ ভাল করে দেখছিল, এমন সময় মৌরী ঢুকে পড়ল। সুনীলকে আমার গুদের সামনে থেকে টেনে বাইরে নিয়ে গেল। ও

বাইরে গিয়ে বলল
– সুনীল - নীহারিকার গুদ টা খুব সুন্দর দেখতে
মৌরী – তোমার ভাল লেগেছে ?
সুনীল – হ্যাঁ ভাল লেগেছে আর দেখ আমার নুনু দাঁড়িয়ে গেছে।
মৌরী – চুদবে নীহারিকাকে ?
সুনীল – ও চুদতে দেবে ?
মৌরী – হ্যাঁ দেবে আমি জানি, ও প্রথম দিন থেকেই তোমাকে গুদ দেখাতে চাইছিল।
সুনীল – তুমি রাগ করবে না!
মৌরী – না, রাগ কেন করব! আর ওকে একবার চুদলেই তো আর তুমি আমাকে ভালবাসা ছেড়ে দেবে না।
সুনীল – না না তোমাকে ভালবাসব না তা কি করে হয়।
মৌরী – তবে যাও গিয়ে ওকে চোদো।
সুনীল – স্বপনদা জানলে তো ক্ষেপে যাবে।
মৌরী - সেটা আমি ম্যানেজ করবো।
সুনীল – মানে কি ভাবে ম্যানেজ করবে।
মৌরী – আমি বলব আমাকে চুদে শোধবোধ করে নিতে।
সুনীল – যাঃ তাই আবার হয় নাকি।
মৌরী - হবে না কেন। আজ দুপুরে ওর সাথে অনেক গল্প হয়েছে। আর ওরা এইরকমে অভ্যস্থ।
তারপর মৌরী সুনীলের প্যান্ট খুলে আমার কাছে ঠেলে পাঠিয়ে দিল। সুনীল ঘরে এসে আমার সামনে দাঁড়িয়ে থাকল। কিছু করছে না দেখে আমি চোখ খুলে জিগ্যাসা

করলাম
আমি – একি আমার সামনে ল্যাংটো হয়ে দাঁড়িয়ে আছ কেন ?
সুনীল – না মানে তোমার খোলা গুদ দেখে দাঁড়িয়ে গেলাম
আমি – আমার গুদ দেখতে ভাল লাগছে ?
সুনীল – হ্যাঁ ভাল লাগছে তো
আমি – ভাল লাগছে তো কাছে এসে বসে দেখ। আমি কি খেয়ে ফেলব নাকি !
সুনীল – তুমি আমার সাথে খেলবে ?
আমি – খেলবো কেন চুদব।
সুনীল – আজ স্ল্যাং কথা বলায় তুমি আমাকে হারিয়ে দিলে
আমি – আমাকে বলতেই হল। আমি সেই প্রথম দিন থেকে তোমাকে চাইছি আর বাল তোমার সাহসই হয় না!

সুনীল কাছে আসতেই আমি ওর নুনু টা দুই হাত দিয়ে জড়িয়ে ধরলাম। ওর নুনুটা স্বপনের তার থেকে একটু লম্বা আর একটু সরু। সুনীল এসে আমার দুদু ধরে আমাকে চুমু

খেতে লাগলো। সুনীলের হাতের ছোঁয়া ভীষণ হালকা। আমার দুদু ধরছে এমন করে যে মনে হচ্ছে ক্রিস্টালের পুতুল নিয়ে খেলা করছে। আলতো করে দুদুতে হাত বলাচ্ছে।

বোঁটায় চুমু খাচ্ছে যেন পাতলা কাঁচের চামচে করে পায়েস খাচ্ছে। অনেকক্ষণ ধরে আমার দুদু দুটোকে আদর করে ও আমার সারা শরীর নিয়ে পড়ল। আমার সারা গায়ে চুমু

খেতে শুরু করল। আর যা করছিল সেটা ঠিক চুমু খাওয়াও না। ও ঠোঁট একটু ফাঁক করে গায়ে ছোঁয়াচ্ছিল আর ছুইয়ে মাথাটাকে জোরে জোরে নাড়াচ্ছিল, আর তার সাথে মুখ

দিয়ে উঁউঁউঁউঁউঁ... শব্দ করছিল। মনে হচ্ছিল আমার সারা শরীরে একটা ভাইব্রেটর দিয়ে ম্যাসাজ করছে। সব থেকে ভাল লাগছিল যখন আমার পাছার দাবনা দুটোর ওপরে

মুখ ঘসছিল। প্রায় ১০ মিনিট ধরে ভাইব্রেটর ম্যাসাজ করার পর ও আমার গুদের দিকে নজর দিল। আমি ওর নুনু ধরে কিছু করতে গেলে ও বলল একজন একজন করে। ওর

আদর শেষ হলে আমার আদর শুরু করতে। প্রথমে ৫ মিনিট ধরে আমার গুদের ওপর হাত বুলাল। তারপর জিব দিয়ে আস্তে আস্তে চাটতে লাগলো। তারপর জিবটাকে গোল

করে গুদের ভেতরে ঢুকিয়ে দিল। তারপর জিব দিয়ে চুদতে লাগলো। একই সাথে আবার দুদু টিপতে লাগলো। এইভাবে প্রায় ১৫ মিনিট আমার সাথে খেলা করার পড়ে

আমাকে বলল আমার খেলা শুরু করতে।

আমি এবার ওর নুনুটা ভাল করে দেখতে লাগলাম। নুনুর মাথাটা পুরো খোলা। একটা লাঠির ওপর মাশরুমের মত দাঁড়িয়ে আছে। মাশরুম টা টকটকে লাল রঙের। মাথা ঢাকার

চামড়াটা ওঠাতে গিয়ে দেখি ওর সেই চামড়াটাই নেই। সুনীল বলল যে ছোটো বেলাতেই ওর FORESKIN অপারেশন করে কেটে বাদ দিয়ে দিয়েছে। তাই ওর নুনুর

মাথায় ঘোমটা নেই। এর আগে তিনটে নুনু দেখেছি কিন্তু চামড়া ছাড়া এই প্রথম। ওই মাথাটা চুসতেও অন্যরকম লাগে। শুধু মাথাটাই আগে চুষলাম, তারপর পুরো নুনুটা

চুষলাম। আমার নুনু খেতে খুব একটা ভাল লাগে না কিন্তু সুনীলের নুনু খেতে ভালই লাগছিল। যতক্ষণ নুনু খাচ্ছিলাম ততক্ষন ওর বিচি দুটো নিয়ে খেলছিলাম।

তারপর আমি সুনীলের মত করে ওর সারাগায়ে চুমু খেয়ে আদর করলাম। ওর পাছা অনেক ছোটো। স্বপনের পাছা অনেক বেশী গোল আর মাংসল। সুনীলের পাছা হালকা

বাচ্চাদের মত আর মংস নেই তাতে। এক হাত দিয়ে পুরো পাছাটা ধরা যাই। বেশ কিছুক্ষন ওর পাছা মালিস করলাম। তারপর ওকে বললাম চুদতে।
সুনীল বলল ও ডগি স্টাইলে চুদবে। আমি উলটে চার হাত পায়ে উঠলাম। সুনীল পেছন থেকে আস্তে আস্তে নুনু ঢোকাতে শুরু করল। চোদার সময় আমার প্রথমে একটু

লাগে। কিন্তু সুনীলের নুনু একটু সরু হওয়াতে একটুও লাগলো না। ও নুনু পুরো ঢোকানর পরে চোদার স্ট্রোক দিতে শুরু করল। প্রথমে আস্তে আস্তে আর পরে জোরে জোরে।

তারপর খেয়াল করে দেখি ওর বেশ একটা ছন্দ নিয়ে চুদছে। দুটো ছোটো স্ট্রোক, তারপর পাঁচটা বড়, তিনটে মাঝারি, আবার চারটে পাশাপাশি। একই ছন্দে ২০ মিনিট ধরে

চুদল। আমার জল বেরিয়ে গেছে অনেক আগে কিন্তু ওর থামার কোন লক্ষণ নেই। চুদেই যাচ্ছে চুদেই যাচ্ছে। তারপর ওর বীর্য বেরোল। আর ও ধপাস করে হাত পা ছড়িয়ে

শুয়ে পড়ল। ওর নুনুটা একপাসে শুয়ে থাকল। আর আমিও ওর বুকের ওপর মাথা রেখে শুয়ে পড়লাম।
কতক্ষন পরে জানিনা মৌরী ঘরে ঢুকল আর হাততালি দিয়ে উঠল। বলল আদম আর ঈভ ক্লান্ত হয়ে শুয়ে আছে। সুনীল ওকে কাছে আস্তে বলল আর ও কাছে আসলে

সুনীল মৌরীকে বেশ লম্বা একটা চুমু খেল। মৌরী জিগ্যাসা করল ভাল লেগেছে কিনা। সুনীল হ্যাঁ বলতেই ও আমাকে জিগ্যসা করল।

মৌরী – কিরে কেমন লাগলো আমার বর কে চুদে ?
আমি – ভাল লেগেছে খুব ভাল।
মৌরী – তোর এটা কত নম্বর নুনু ছিল?
আমি – চার নম্বর।
মৌরী – কোনটা বেশী ভাল লাগলো ?
আমি – সেক্স এর মধ্যে কোন তুলনা করি না। সব কটাই আলাদা আলাদা।
মৌরী – আবার চুদবি ?
আমি – যখনই পাব তখনই সুনীলকে চুদতে দেবো। আমার গুদ ওর জন্য সবসময় খোলা থাকবে।
সুনীল – স্বপন দা থাকলে।
আমি – স্বপন দা থাকলেও চুদব। ওর সামনেও চুদতে পারি, বরং ওর সামনে চুদলে ওর ভাল লাগবে। ও আমাকে কেউ চুদছে দেখতে খুব ভালোবাসে।
মৌরী – পরে দেখা যাবে কি হয় আর কি ভাবে হয়। আমার থেকে কোন আপত্তি নেই যদি সুনীল আমাকে চোদার পর মাঝে মাঝে তোকে চোদে।

এরপর মৌরীও জামা কাপড় খুলে সুনীলকে পেছন থেকে জড়িয়ে ধরল। আমি সামনে থেকে জড়িয়ে ছিলাম। সুনীল বলল এই বেশ ভাল আছি। সামনে দুটো মাই পেছনে

দুটো মাই, একসাথে চারটে মাইয়ের ছোঁয়া, মনে হয় স্বর্গে আছি।

তারপর আমরা উঠে জামা কাপড় (যত কম সম্ভব) পরে বাইরে গেলাম। বাচ্চা দুটো নিজেদের মনে খেলে চলেছে। ওদেরকে খাইয়ে আমরাও খেয়ে নিলাম। রাত্রে আমি বাচ্চা

দুটোকে নিয়ে বাইরের ঘরে ঘুমালাম। সুনীল মৌরীদের একা ছেড়ে দিলাম। পরদিন শুক্রবার সকালে ওদের ঘরে ঢুকে দেখি দুজনেই ল্যাংটো হয়ে ঘুমাচ্ছে। আমি গিয়ে মৌরীর

গুদে আর সুনীলের নুনুতে চুমু খেলাম। সুনীল হাত বাড়িয়ে আমাকে টেনে নিল আর বলল সেদিন রাতে আবার হবে।

আমার আর মৌরীর সারাদিন গল্প করে আর কাজ করে কেটে গেল। একবার মেয়েকে ডাক্তারের কাছে দেখিয়ে আসলাম। সব নর্মাল ছিল। সেদিন আমি আর মৌরী একসাথে

চান করলাম আর চানের সময় একটু একটু খেলাও করলাম। সুনীল সন্ধ্যে বেলা তাড়াতাড়ি ফিরে এলো। মৌরী বল দ্যাখ তোর জন্য ওর বর তাড়াতাড়ি ফিরে এসেছে। সুনীল

একটু লজ্জা পেয়ে গেল। সুনীলের সাথে স্বপনের অফিস থেকে ফোনে কথা হয়েছিল। সুনীল এখানকার সব খবর দিয়েছে, আমাকে চোদার খবর ছাড়া। রাত্রিবেলা প্রথমে

আমি বাচ্চা দুটোকে নিয়ে বাইরের ঘরে শুলাম। সুনীল আপত্তি করছিল কিন্তু মৌরী ওকে ধৈর্য ধরতে বলল। বাচ্চা দুটো ঘুমালে আমি নাইটি খুলে শুধু ব্রা আর প্যান্টি পরে

ভেতরে গেলাম। সুনীল আমাকে দেখে সিটি দিয়ে উঠল। আমি বললাম বেশী শব্দ না করতে, মেয়েরা কেউ উঠে গেলে আমাদের চোদা আর হবে না। মৌরী বলল আমাকে

আগে চুদতে আর ও দেখতে চায় আমার সাথে সুনীলের সেক্স। সুনীল ওর অভ্যেস মত ১৫ মিনিট আমার সাথে খেলল। তারপর মিশনারি ভাবে আমাকে চুদতে শুরু করল। ওর

সেই ছন্দটা একই রকম ছিল। আমার জল বেরিয়ে যাবার পর ও আরও ৫ মিনিট চুদল। তারপর নুনু বের করে আমার পেটের ওপর মাল ফেলে দিল। মৌরী ওর বীর্য আমার

পেটে আর দুদুতে মাখিয়ে দিল। এটা আমি আগে মৌরীকে বলে রেখেছিলাম।

প্রায় একঘণ্টা আমরা গল্প করলাম, সুনীলের নুনুকে একটু রেস্ট দেবার জন্যে। সুনীল আমাদের সেক্সের কথা শুনতে চাইল। আমি ওকে আবার সব সংক্ষেপে বললাম।

সুনীল - তবে তো আর তোমাকে চোদার কোন প্রবলেমই নেই।
আমি – নেই তো। সেইজন্যই তো বলেছি যখন খুশী চুদতে পার। তবে আমি চাইব তুমিও মৌরীকে দেবে তোমাদের স্বপনদা কে।
সুনীল – আমার কোন আপত্তি নেই। কিন্তু আমার মনে হয় আমার সামনে স্বপনদা মৌরীকে চুদছে সেটা দেখতে পারবো না। আমার অনুপস্থিতিতে যদি ওরা চোদে তাহলে

কিছু না।
মৌরী – একটা কথা তোমাকে এতদিন বলিনি সেটা বলছি কিন্তু তুমি প্লীজ রাগ করোনা।

সুনীল – কি বল আমি রাগ করবো না।
মৌরী – স্বপনদা একদিন আমাকে চুদেছে।
সুনীল – কি বলছ তুমি ! তাই ? কবে ? কিভাবে ?
মৌরী – আমার পা সেভ করতে গিয়েছিলাম স্বপনদার কাছে। আমার পা, গুদ। বগল সব সেভ করার পরে আমাকে চুদেছিল।
সুনীল – নীহারিকা জানে সেটা ?
মৌরী – নীহারিকার সামনেই চুদেছে।
আমি – তোমার স্বপনদা যদি অন্যদের ওর সামনে চুদতে দিয়েছে তখন আমি কেন দেবো না ?
সুনীল – সেটাও সত্যি কথা।

তারপর আমরা সবাই ঘুমিয়ে পড়লাম। পরদিন সকালে উঠে সবাই সবাই কে চুমু খেলাম। সেদিন আমি সুনীলের সামনে মৌরীকে চুমু খেলাম। আমাদের দুজনের মাই সামনা

সামনি চেপে ছিল। সুনীল বলল বড় ভাল দৃশ্য। সুনীল অফিস চলে গেলে সব সাধারণ ভাবে চলল। আমি আর মৌরী আবার একসাথে চান করলাম। সেদিন শনিবার,

বিকালে সুনীল তাড়াতাড়ি ফিরে এলো। মৌরী বলল নীহারিকা ওদের বাড়ীতে থাকাই ভাল, তাতে ও সুনীলকে বেশী করে কাছে পাচ্ছে। আমি বললাম ও যদি আমাদের

বাড়ীতে থাকে তবে স্বপনও রোজ তাড়াতাড়ি ফিরবে।

রাত্রে আমি আর মৌরী পাশাপাশি গুদ চিতিয়ে শুয়েছিলাম। সুনীল এসে দেখে বলল ও দুজনকে একসাথে চুদবে। মৌরী জিগ্যাসা করল কি ভাবে। সুনীল বলল একটু পরে

দেখাচ্ছে। আমি সুনীলের নুনু চুষতে লাগলাম আর মৌরী ওকে চুমু খেতে লাগলো। আমি ওকে আমাদের বৃত্তাকার চোষার কথা বলতে ওরা বলল করে দেখবে। সুনীল আমার

গুদ খেতে লাগলো, আমি মৌরীর গুদ আর মৌরী সুনীলের নুনু খাওয়া শুরু করলাম। বেশ কিছুক্ষন অইভাবে খেলার পর সুনীল বলল ও চুদবে। আমরা আবার পাশাপাশি শুয়ে

পড়লাম। আমি বললাম “10 stroke” খেলতে। সুনীল বুঝে গেল কি করতে হবে। ও মৌরীর গুদে নুনু ঢুকিয়ে ১০টা স্ট্রোক দিল তারপর আমার গুদে ১০ বার। এই

ভাবে ১০ বার করে চোদার পরে সুনীল বলল ওর এইভাবে কোন দিনই মাল বেরবে না। আমি ওকে বললাম মৌরীকে সারমেয় চোদন দিতে। মৌরী চার হাত পায়ে উঠতেই

সুনীল ডগি স্টাইলে ওর ছান্দিক চোদন দিতে শুরু করল। আমি মৌরীর নীচে ঢুকে ওর মাই খেতে থাকলাম। মৌরী চেঁচিয়ে উঠল, “এত সুখ কোথায় রাখব”।

সুনীল বলল গুদে রেখে দাও। এবার সুনীল আর মৌরীর একসাথে অরগ্যাসম হয়ে গেল। তারপর ১ ঘণ্টা রেস্ট নিয়ে আমার জল খসাল – একই ডগি স্টাইলে ছান্দিক চোদন

দিয়ে। তারপর মৌরী বাচ্চাদের কাছে শুতে গেল। আমি সুনীলের সাথে শুলাম।

সকালে ঘুম ভেঙ্গে দেখি সুনীল ঘুমাচ্ছে কিন্তু সুনীলের নুনু জেগে আছে। আমি সাথে সাথে ওর নুনু চুষতে শুরু করলাম। সুনীল ঘুম ভেঙ্গে সেই দেখে মৌরীকে ডেকে নিল।

আমি ১০ মিনিট চোষার পরে সুনীল আমার মুখের মধ্যেই মাল ফেলে দিল। আমি মুখে ওর বীর্য নিয়ে মৌরীকে চুমু খেলাম আর ওর মুখে সুনীলের বীর্য ঢুকিয়ে দিলাম। মৌরীর

মুখে বীর্য যাবার পর ও বুঝতে পারল কি হল। ও উঠে গিয়ে বাথরুমে ফেলে এলো।

সকাল সাতটার সময় স্বপন ফিরে এলো। আমরা তখন সবাই জামা কাপড় পরে ছিলাম। ও ঘরে ঢুকে আগে জানতে চাইল মেয়ে কেমন আছে। সেটা ঠিক আছে সোনার পর

মৌরীর দিকে তাকিয়ে বলল ওর মাই বেশী দেখা যাচ্ছে। মৌরীও বলল ও স্বপনদার জন্যে দুটো বোতাম বেশী খুলে রেখেছে। তারপর স্বপন ফ্রেস হলে আমরা চা খেয়ে বাড়ি

ফিরে গেলাম। যাবার আগে স্বপন সুনীল আর মৌরীর হাত ধরে ধন্যবাদ দিতে গেলে সুনীল বলল “এইরকম করলে খেলবো না, বন্ধুদের মধ্যে আবার ধন্যবাদ কিসের,

আমরা একে অন্যের পাশে দরকারের সময় না দাঁড়ালে বন্ধুত্ব কেন!!” আমি বললাম তোমরা নিশ্চয়ই ভাল দাঁড়িয়ে ছিলে!
Like Reply
#17
এক পালকের পাখি (আবার স্বপনের মুখে) –

এরপর আমাদের অনেক কথা হত। আমি দুদিন পরে সুনীলকে একা পেয়ে জিগ্যাসা করলাম আমি নীহারিকাকে তোমার বাড়ীতে রেখে আসলে তুমি বলে ওকে অনেকবার

চুদেছ ? ও কোন উত্তর না দিয়ে উলটে আমাকে জিগ্যাসা করল একদিন বলে মৌরীর তোমার বাড়ীতে সেভ করতে গেলে তুমি ওকে ধোনের আনন্দে চুদেছ ? তারপর আমরা

দুজনে জড়িয়ে ধরলাম আর আমি বললাম “আমরা এক পালকের পাখি”।
আমাদের অফিস ছোটো ছিল তাই মাঝে মাঝেই ছুটির সময় কারো না কারো বৌ অফিসে আসতো, বিশেষ করে যাদের বাজার বা অন্য কোথাও যাবার থাকতো। তাই

কখনো মৌরী আসলে আমার সাথে কথা হত। আর নীহারিকা আসলে তো আগে সুনীলের সাথে দেখা করে আমার কাছে আসতো। এর মধ্যে আরেকজনের বাড়ীতে কোন

কারনে পার্টি ছিল। পুরো অফিসের সবাই যায়নি কিন্তু আমরা আর মৌরীরাও ছিলাম। আমাদের নিয়ম মত মৌরী আমার পাশে আর নীহারিকা সুনীলের পাশে বসল।

এই অফিসে আমার ডাইরেক্ট বস ছিল ভৌমিক দা (সুসান্ত ভৌমিক)।
আমি ওনার সাথে অনেক দিন কাজ করছিলাম। ওনার বৌ মুন বৌদি আমার ভাল বন্ধু ছিল (স্ট্রিক্টলি নো সেক্স)।
আমার বিয়ের আগে আমরা ওই বৌদির ওপর অনেক অত্যাচার করেছি খাওয়া নিয়ে। ভৌমিক দা কোন দিন কিছু বলত না আমাদের বন্ধুত্বে। ভৌমিক দা লম্বা ছিল মোটাও

ছিল কিন্তু বৌদি বেঁটে আর মাঝারি চেহারার। আমি বৌদিকে প্রায়ই জিগ্যাসা করতাম বৌদি দাঁড়িয়ে দাঁড়িয়ে ভৌমিক দা কে কি করে চুমু খায়। বৌদি বলত স্টুলের ওপর

উঠে। সেদিন আমরা ওই ভাবে বসতে মুন বৌদি আমাকে জিগ্যাসা করল –
(পরের সব সংলাপ ঠাট্টার ছলে হচ্ছিল, কোন সিরিয়াস কিছু ছিল না।)
মুন – কি ব্যাপার তুমি না নীহারিকাকে ভালবাস তবে মৌরীকে পাশে নিয়ে বসলে যে ?
আমি – ভালবাসলেই কি সবসময় পাশে নিয়ে থাকতে হবে ?
মুন – তাইত হওয়া উচিত।
আমি – বিয়ের সময় আমাকে বলেছিল আমি রাত্রে নীহারিকার সাথে থাকব। সন্ধ্যা বেলায় কার সাথে থাকব সেটা নিয়ে কোন প্রতিজ্ঞা করিনি তো!
মুন – আমি আর তোমার ভৌমিক দা সেটাও মেনে চলি।
আমি – সেটা তোমাদের ব্যাপার। আমি মৌরীকেও একটু একটু ভালবাসি।

- এই বলে আমি মৌরীর কাঁধে হাত দিয়ে বসলাম আর মৌরীও আমার হাত ধরল

মুন – সুনীল আর নীহারিকা তোমরা দেখছ না ওরা কি করছে।
সুনীল – তাতে কি হয়েছে। নীহারিকাও তো আমার বন্ধু।

- এই বলে ও নীহারিকার গালে ছোট্ট করে চুমু খেল।

মুন – তোমরা তো কোন কিছু বাদ রাখছ না!
সুনীল – আমরাও বিয়ের সময় বলে ছিলাম ঠোঁটে চুমু শুধু আমার আর মৌরীর মধ্যে। আমি অন্য কাউকে গালে বা অন্য কোথাও চুমু খাব না এরকম প্রতিজ্ঞা করিনি।
মুন – ধেত! তোমাদের সাথে কথাই বলা কঠিন।

তারপর আর সবার সাথে আড্ডা চলতে থাকল। অনেক ইয়ার্কি বা জোকস বলা হচ্ছিল। আবার মুন বৌদি আমার পেছনে লাগতে শুরু করল।

মুন – আচ্ছা স্বপনদা, এইটা আপনাদের মেয়ে তো ? (আমার মেয়েকে দেখিয়ে)
আমি – হ্যাঁ তাইত জানতাম।
মুন – কি করে জানলেন আপনারই মেয়ে ?
আমি – সেটা আমার বিশ্বাস।
মুন – আজকে আপনাদের দেখে আমার সন্দেহ হচ্ছে!
আমি – আচ্ছা তোমাদের মধ্যে তো এই সব নেই?
মুন – না নেই তো, আমরা বিশুদ্ধ আগ মার্কা কাপল।
আমি – তো আমরা কি করে বিশ্বাস করবো যে এই ছেলেটা ভৌমিক দার।
ভৌমিক দা – মুন তুমি চুপ করো, কেন স্বপনের পেছনে লাগছ ?
মুন – দাঁড়াও না শুধু মজা করা তো।
ভৌমিক দা – তুমি তো জান স্বপন কে তাও লাগছ ?
মুন – হ্যাঁ স্বপনদা কি বলছিলেন ?
আমি – আমরা কি করে বিশ্বাস করবো যে এই ছেলেটা ভৌমিক দার।
মুন – এখানকার অনেকেই গিয়েছিল আমার ছেলে যখন হসপিটালে জন্মাল। সবাই জানে ও আমারই ছেলে।
আমি – তাতে তো প্রমান হল ছেলেটা কোথা থেকে বেরিয়েছিল। কিন্তু কোথা থেকে ও ঢুকেছিল সেটা কি ভাবে প্রমান হবে!
ভৌমিক দা – এবার উত্তর দাও, তখন থেকে বলছি ওর পেছনে না লাগতে।

এই ভাবে আড্ডা মেরে ডিনার করতে রাত সাড়ে এগারো টা হয়ে গেল। আমরা বেরবার সময় সুনীলদের বললাম পরেরদিন তো রবিবার তাই রাতটা আমাদের সাথে আমাদের

বাড়ি থাকতে। রবিবার বিকালে ফিরে যাবে। ওরা একটু ভেবে রাজী হয়ে গেল।

আমি মোটরসাইকেলে আর সুনীল ওর স্কুটার নিয়ে আমাদের বাড়ি এলাম। এসেই মেয়ে দুটো নিজেদের মেয়েদের ঘুম পাড়াতে চলে গেল। আমি সুনীলকে জিগ্যাসা করলাম

আমাদের এই একে অন্যের বৌকে চোদা নিয়ে ওর কি মত বা ও কতদুর যেতে চায়।

সুনীল – আমি কোন প্রুড নই। আর আমি মোটামুটি ফ্রী সেক্স নিয়ে। কিন্তু কোনদিন এতদুর এগব ভাবিনি।
আমি – আমরা এর আগে অনেক করেছি। আমরা দুজনেই অন্যের সামনে তৃতীয় জনকে চুদেছি।
সুনীল – আমি শুনেছি সেসব নীহারিকার কাছে।
আমি – আমরা ভাবিনা যে স্বামী স্ত্রীর ভালবাসা আরেকজনকে চুদলেই নষ্ট হয়ে যাবে।
সুনীল – আমরাও সেটা কোনদিন ভাবিনা। ইন ফ্যাক্ট মৌরী যখন তোমাকে মাই দেখাত বা তোমার হাতে ওর মাই লাগিয়ে থাকতো আমার তাতে বেশ ভালই লাগত।
আমি – কিন্তু মাই লাগান আর পুরো চোদা এক নয়।
সুনীল – আমি সেটা বুঝতে পারছিনা সেটা আমি এখনই নিতে পারবো কিনা। কিন্তু পরে হয়ত করতে পারবো।
আমি – আমরা সবাই একসাথে ল্যাংটো হলে তোমার কোন প্রবলেম আছে ?
সুনীল – না সেটা মেনে নিতে পারবো।
আমি – ঠিক আছে আমরা তবে একসাথে ল্যাংটো হয়ে গল্প করি। তারপর তুমি নীহারিকাকে আমাদের সামনে চোদো। তুমি এর আগে মৌরীর সামনে নীহারিকাকে চুদেছ।

আজকে আমিও থাকব।
সুনীল – ঠিক আছে। পরে আমার অসুবিধা হলে তুমি অন্য ঘরে মৌরী কে চুদো।
আমি – কতদুর যেতে চাও ?
সুনীল – দেখ খুব বেশী হলে দু বছরের মধ্যে তুমি বা আমি কোথাও ট্রান্সফার হয়ে যাব। আমরা বেসিদিন একসাথে একজায়গায় থাকতে পারবো না। তাই যতদিন

একসাথে আছি এভাবেই চলুক। পরে একসময় আমাদের অফিস এটা বন্ধ করতে বাধ্য করবে।
আমি – ঠিক আছে তাই হোক। কিন্তু এটা যেন আমাদের বন্ধুত্বের মধ্যে বোঝা না হয়ে দাঁড়ায়।
সুনীল – ঠিক তাই।

এরপর মেয়ে দুটো বাইরের ঘরে চলে আসলো। এসে বলল বাচ্চা দুটোই ঘুমিয়েছে। আমি সুনীল কে বললাম তুমি নীহারিকাকে আর আমি মৌরীকে। এই বলে আমি মৌরীর

জামা খুলতে লাগলাম আর সুনীল নীহারিকার। দু মিনিটের মধ্যেই দুটো মেয়ে ল্যাংটো হয়ে গেল। মৌরী বলল আমাদের কি হবে ? আমি বললাম ওরা যদি চায় তবে

আমাদের জামা কাপড় খুলে দিক। সাথে সাথে ওরাও ঝাপিয়ে পড়ল। আমার মুহূর্তের মধ্যে ল্যাংটো হয়ে গেলাম। মৌরী আমার নুনু ধরে বলেই ফেলল কতদিন পরে পেলাম।

আমি মৌরীর মাই টিপতে লাগলাম।

আমি - আগে সুনীল নীহারিকাকে চুদবে।
মৌরী - আমরা দুজন কি বাল ছিঁড়বো ?
আমি – তোমার ইচ্ছা হলে ছেঁড়, আমি তোমার মাই টিপবো আর ওদের চোদাচুদি দেখব।
মৌরী – আমরা চুদব না ?
আমি – আমরাও চুদব, কিন্তু কিভাবে চুদব পরে দেখছি।

সুনীল আর নীহারিকা দুজনে শুরু করল। নীহারিকা এতক্ষন ওর নুনু খাচ্ছিল। এবার সুনীল ঘুরে গিয়ে সেটা 69 করে দিল। তারপর সুনীল ওর ঠোঁট দিয়ে নীহারিকাকে আদর

করতে শুরু করল। ১০ মিনিট ধরে আদর করার পরে ও মিশনারি ভাবে চুদতে শুরু করল। আমি মৌরীকে নিয়ে ওদের দুপাশে বসলাম আর ঝুঁকে পরে দেখতে লাগলাম ওদের

চোদা।

সুনীল – কি ক্ কি দেখছো ছো ও ও ?
মৌরী – তোমার নুনু টা ওর গুদে ধুকছে তাই দেখছি।
সুনীল – দে দে খো, ভা ভালো লো কো করে দেখো ও ও।
আমি – তোমাকে কোথা বলতে হবে না, তুমি চুদে যাও। নীহারিকা খুব রাফ চোদা খেতে পারে। তুমি যত জোরে পার চোদো।
নীহারিকা – এ্যয়াই মৌরী আমার মাইদুটো একটু টেপ না। আর তুমিও চুপ চাপ থেক না।

- আমি আর মৌরী একটা করে মাই খেতে আর টিপতে লাগলাম। সুনীল ননস্টপ ছান্দিক চোদন চুদে যাচ্ছে। একটু পরে সুনীল থেমে গেল। নুনু বের করে বলল

সুনীল – বহুত হাঁপিয়ে গেছি। এত হিট খেয়ে গেছি যে চোদা থামাতেই পারছিলাম না। নীহারিকা কিছু চোদন খেতে পারে বটে। মৌরী হলে আমাকে আগেই ঠেলে উঠিয়ে

দিত।
আমি – সুনীল একটা কথা বলি। আমরা কখনো তুলনা করবো না। সব ছেলে মেয়ে আলাদা। কোন দুজনের সেক্সের চাহিদা বা সেক্সের স্টাইল এক হয় না। তুলনা করলে

আরেকজনের খারাপ লাগতে পারে। তাই নো তুলনা ওনলি চোদা।
সুনীল – ঠিক আছে গুরু।

- আমি নীহারিকাকে বললাম সুনীল হাঁপিয়ে গেছে, তাই ও ওপরে উঠে চুদুক। আমার মাথায় অন্য আইডিয়া ছিল। সুনীল নুনু উচিয়ে শুয়ে পড়লে নীহারিকা

ওর গুদ দিয়ে নুনুর ওপর বসে পড়ল আর আস্তে আস্তে চুদতে লাগলো। আমি মৌরী কে নীহারিকার পেছনে ডেকে নিলাম। ওকে ইসারায় বললাম পেছন থেকে নীহারিকার

মাই দুটো টিপতে বললাম। ও টিপতে শুরু করলে আমি নিচু হয়ে সুনীলের বিচি নিয়ে খেলতে শুরু করলাম। একটু পরে ওদের নীচে মাথা দিয়ে ওর বিচি দুটো চুষতে

থাকলাম। পাঁচ মিনিট সুনীল কিছু বুঝতে পারেনি। তারপর –

সুনীল – মৌরী তুমি নীহারিকার মাই টিপছ আরা তার সাথে আমার বিচি চুসছ কি করে।
মৌরী – আমি তো তোমার বিচি চুসছি না
সুনীল – তবে ?
মৌরী – স্বপনদা তোমার বিচি চুসছে।
সুনীল – যাঃ
মৌরী – হ্যাঁ ড়ে বাবা। স্বপনদা বাই-সেক্সুয়াল। নুনুও চোষে।
আমি (বিচি ছেড়ে দিয়ে) – তোমার কি খারাপ লাগছে ?
সুনীল – না ভালই লাগছে। আমি আসলে ভাবিনি তুমি হোমোও করতে পার।

- এর মধ্যে নীহারিকার জল বেরিয়ে গেল। সুনীল মাল তখনও পড়েনি। কিন্তু নীহারিকা ওর নুনুর থেকে নেমে এলো। আমি জিগ্যাসা করলাম

আমি – তোমার কি মাল কখনো পরে না!
সুনীল – পরে ভালই পরে। তবে আজ সকালে আর দুপুর দু বার চুদেছি মৌরী কে তাই আসতে দেরি হচ্ছে। আর একটু হলে এসে যাবে।
আমি – তোমরা কি এইরকম দিনে দু বার করে চোদো ?
সুনীল – না না আজ সকালে তোমাদের নিয়ে কোথা হচ্চিল তাই বেশী হিট খেয়ে গেছিলাম।
আমি – দাঁড়াও দেখছি আমি কি করতেপারি।

- এই বলে আমি সুনীলের নুনুতে একটা চুমু খেলাম। তারপর ওর চামড়া কাটা নুনুর মাথা টা চেটে দিলাম। তারপর ওর নুনু টা পুরো মুখে পুড়ে দিলাম। তারপর

নীলা বৌদি যে ভাবেনুনু চুষত সেই ভাবে চুষতে শুরু করলাম। ১০ বা ১২ মিনিট চোষার পর ওর বীর্য আমার মুখে পড়ল। আমি সেটা মৌরীর হাতে দিলাম। ও সেটা নীহারিকার

দুদুতে মাখিয়ে দিল।

- ওদের চোদা শেষ। দুজনেই পাশাপাশি শুয়ে বিশ্রাম নিল। আমি আর মৌরী বাথরুম গেলাম। ও হিসু করতে বসলে ওর গুদের নীচে আমি হাত পেতে দিলাম।

গরম হিসু আমার হাতে পড়ছিল। ও বলতে থাকল আমি ওটা কি করছি। আমি বললাম ইউরিন টেস্ট করছি। তারপর আমি হিসু করতে থাকলে মৌরীও ওর হাত হিসুর নীচে

দিয়ে দিল। আমার হিসু শেষ হলে আমি বললাম একদিন আমরা হিসু দিয়ে সেক্স করবো।

- বাইরে এসে দেখি ওরা তখনও শুয়ে আছে।

মৌরী – এবার তোমরা ওঠো, আমরা চুদব।
সুনীল - আমার পাশে শুয়ে চোদো, আমি কিছু বলব না।
মৌরী – না না হয় তুমি সোফাতে বসে দেখো না হলে ভেতরের ঘরে গিয়ে ঘুমাও।

- সুনীল আর নীহারিকা উঠে সোফাতে একে অন্যকে জড়িয়ে ধরে বসে থাকল। আমরা চুদতে লাগলাম। আমি আমার মত আলাদা আলাদা ভাবে চুদলাম।

প্রথমে ডগি স্টাইলে, তারপর মৌরীকে ওপরে বসিয়ে, তারপর পাশাপাশি শুয়ে আর শেষে মিশনারি ভাবে চুদলাম। আমার মাল আগে বেরিয়ে গেলে আমি সেটা মৌরীর পেটে

ফেললাম। তারপর আমার আঙ্গুল ঢুকিয়ে মৌরীর g-spot খুঁচিয়ে ওর জল খসালাম। নীহারিকা আর সুনীল দুজনেই হাততালি দিল। আমি তাকাতে সুনীল জিগ্যসা

করল –

সুনীল – কেমন চুদলে আমার বৌকে
আমি – বহুত ভালো লেগেছে
সুনীল – আমারও দেখতে কোন অসবিধা হল না। তুমি যখন খুশী মৌরীকে চুদতে পার আমি থাকি আর না থাকি।
আমি – আমাদের এর পরে যখনই দেখা হবে আমরা একে অন্যের বৌকে চুদব।
সুনীল – একদম রাজী। আমার একটা কথা জিগ্যসা করার আছে।
আমি – বল
সুনীল – তুমি ওইরকম বদলে বদলে চোদো কেন একটানা না চুদে ?
আমি – সেটা অনেক বড় উত্তর।
সুনীল - তাও বল।
আমি – আমার মাল তাড়াতাড়ি পরে যেত বাঁ এখনও যায়। বেশী চুদতেও পারিনা আর সাথীকে ভালো আনন্দও দিতে পারি না। আমি এই প্রবলেমটার “Problem

Solving Process” – এ নানা রকম আনালিসিস করে, “Fish bone, Pareto, Brain Storming” আনালিসিস করে

এইটা পেয়েছি। স্টাইল আর পজিসন চেঞ্জ করলে একটু গ্যাপ পরে আর তাতে বেশী চুদতে পারি।
সুনীল – এত দিন আমরা অফিসের কাজে এইসব ব্যবাহার করেছি। আর তুমি শালা চো দাচুদির জন্য PSP করলে !

- তারপর আমরা শুয়ে পড়লাম। আমি মৌরীকে নিয়ে বাচ্চাদের সাথে আর সুনীল নীহারিকার সাথে বাইরের ঘরে শুয়ে পড়লাম। আমি ঢিলা হাফপ্যান্ট আর

মউরই শুধু নাইটি পরে। সুনীল আর নীহারিকা ল্যাংটো হয়ে ঘুমলো।

সকাল হলে আমি বাইরে এসে দেখি সুনীল আবার নীহারিকাকে চুদছে। আমি মৌরীকে ডেকে এনে ওদের পাশে শুয়ে চুদলাম।
Like Reply
#18
একদিন দল বেঁধে -

সকালে চা, পটি, হিসু, জলখাবারের পর বাজার করা, রান্না করা সব হল। প্রায় ১১টা বাজল। তারপর এক ঘণ্টা আমাদের ফটো সেসন করলাম। তখনও ডিজিটাল ক্যামেরা

পাইনি। গুনে গুনে ফটো তুলতে হবে। নীহারিকা আর মৌরীর ব্রা প্যান্টি পড়া ফটো, তারপর আমি আমার ব্যাংককের সাঁতারের শর্টস পরে মৌরীর সাথে, সুনীল ফ্রেঞ্চি পড়ে

নীহারিকার সাথে ফটো তুললাম। তারপর মেয়ে দুটো আমাদের নুনু খেলছে জাঙ্গিয়ার ওপর দিয়ে আর আমরা ব্ত্না ওপর দিয়ে ওদের মাই টিপছি এইসব কিছু ফটো তুললাম।

সেই ফটো গুলো সমস্তিপুরের একটা অজানা স্টুডিও থেকে প্রিন্ট করেছিলাম। আর দাঁড়িয়ে থেকে বেশী পইসা দিয়ে করেছিলাম যাতে ওরা কোন কপি না রাখতে পারে।

১২টার সময় আমি বাচ্চা দুটোকে নিয়ে গোলগাল ভাবীর কাছে রাখতে গেলাম।

ভাবী – আজ আবার করবে ?
আমি – আজ আমরা দুজন আর ওরা দুজন একসাথে চুদব।
ভাবী – আমিও আসি ?
আমি – কিন্তু ভাইয়া ?
ভাবী – ভাইয়া বন্ধুর বাড়ি গেছে বিকালে আসবে। আর আমার বোনও এসেছে, জন্মের কাগজও এনেছে, বাচ্চাগুলো ওর কাছেই থাক।
আমি – তবে তুমি এক ঘণ্টা পড়ে এসো।
ভাবী – ঠিক আছে।

আমি ফিরে এসে বললাম এবার চান করি। নীহারিকা ডাকল সুনীলকে এক সাথে চান করার জন্য। আমি আর মৌরী বাইরে বসে দেখতে থাকলাম। ওরা ওদের মত চান

করল। সুনীল সাবান দিয়ে নীহারিকার মাই আর গুদ মালিস করার পরে পাছাতে সাবান মাখাল। তারপর নীহারিকা ওর নুনুতে সাবান মাখিয়ে পাম্প করতে থাকল। তারপর

দুজনে সাওয়ারে চান করল। এবার আমি মৌরীকে নিয়ে ঢুকলাম।

মৌরী বলল ও হিসু করবে। আমি ওকে বললাম আমার সারা গায়ে করতে। ও দাঁড়িয়ে দাঁড়িয়ে হিসু করল আমার মাথায় আর কাঁধের ওপর। কিছুটা হিসু আমার মুখেও গেল,

আমি বললাম তোমার হিসু বেশ নোনতা খেতে। তারপর আমরা দুজনে দুজনকে সাবান মাখিয়ে দিলাম। যার যেখানে বেশী করে সাবান দেওয়া উচিত তাই দিলাম। মৌরী নিচু

হয়ে নিজের পা পরিস্কার করছিল আর ওর সেক্সি পাছা আমার সামনে উঁচিয়ে ছিল। সেই দেখে আমি হিসু করতে শুরু করলাম। হিসু গিয়ে সোজা ওর পোঁদের ফুটোয় ধাক্কা

মারল। মৌরী চমকে উঠে ঘুরে দাঁড়াতেই আমার হিসু ওর পেটে আর গুদে লাগলো। মৌরী বলল গুদের ওপর গরম হিসি বেশ উত্তেজনার। তারপর আমরা ভালো করে সাবান

মেখে চান শেষ করলাম। বেরিয়ে আসতে সুনীল বলল ও হিসু খেলা খুব এনজয় করেছে।

তারপর বেডরুমে গিয়ে বসলাম। সুনীলকে বললাম চোদা শুরু করতে। কারণ ও বেশিক্ষণ চুদতে পারে। নীহারিকা আর মৌরী আবার পাশাপাশি গুদ চিতিয়ে শুয়ে পড়ল আমি

সুনীল কে বললাম “10 strokes” খেলতে। এর মধ্যে আমি বাইরে কিচু শব্দ পেতে গিয়ে দেখি গোলগাল ভাবী বাইরে। আমি চুপ করতে বলে ওকে ভেতরে ডেকে

নিলাম আর ইশারাতে বোঝালাম ওরা তিনজনে চুদছে। ভাবী ল্যাংটো হয়ে গেল। আমি ভাবীর মাই টিপতে টিপতে কোন শব্দ না করে বেডরুমে গেলাম। ওরা তিনজনে এত

মগ্ন ছিল কেউ দেখেনি ভাবীকে। সুনীল ওই ভাবে চুদে চলেছে। একটু পরে মৌরী উঠে এলো আর ওকে বলল শুধু নীহারিকাকে চুদতে। ও এসে আমার পাশে ভাবীকে দেখে

অবাক কিন্তু কোন কিছু বলল না। ও ভাবীর পাশে বসে ভাবীর ঝোলা মাই নিয়ে খেলতে লাগলো আর আমি মৌরীর মাই নিয়ে। আরও প্রায় ১০ মিনিট চোদার পর ওদের

দুজনেরই ক্লাইমাক্স এলো। নীহারিকার মুখ বীর্যে মাখামাখি। ভাবী বলে উঠল –

ভাবী – ইয়ে লেড়কা তো বহুত আচ্ছা চোদাতে হ্যায় !
সুনীল – ইনি কে? কখন এলো ?
আমি – এ আমাদের গোলগাল ভাবী, আমার আর নীহারিকার সাথে চোদাচুদি করে।
সুনীল – বাপরে তোমার তো চোদার নেটওয়ার্ক হয়ে যাচ্ছে।
আমি – হ্যাঁ আর নেটওয়ার্ক আরও বড় হচ্ছে।
সুনীল – ভাবীর কি বিশাল মাই
আমি – হ্যাঁ তরমুজের মত।
সুনীল – আমাদের কাছে টোটাল ৬ টা মাই।
তারপর আমরা বসে কিছুক্ষন আড্ডা মারলাম। ততক্ষনে সুনীলের নুনু আবার দাঁড়িয়ে গেছে।
মৌরী – তোমার নুনু কি গো! শুধু দাঁড়িয়েই থাকছে।
সুনীল – থাকবে না এইরকম ভাবে স্বপনদা যদি গুদ আমদানি করে তবে আর নুনুর কি দোষ!
আমি – চল এবার আমরা দুজনে মিলে 10 stroke খেলি।

তিনটে মেয়েকে পাশাপাশি ল্যাঙটো শুইয়ে দিলাম, মাঝখানে গোলগাল ভাবী। আমি নীহারিকাকে দিয়ে শুরু করলাম আর সুনীল ভাবীর সাথে। ১০ টা স্ট্রোকের পর সুনীল

মৌরীর গুদে আর আমি ভাবীর গুদে। এই ভাবে ১০ বার করে আমরা পালা করে চুদতে লাগলাম। নীহারিকা আর মৌরী ভাবীর মাই নিয়ে খেলছিল। ১৫ মিনিট পর আমি

বললাম এবার আমার মাল ফেলতে হবে। মৌরীকে উলটে দিয়ে বিছানার ধারে নিয়ে আসলাম। ওর পা মাটিতে কিন্তু শরীর বিছানায়। আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে ওর গুদে নুনু

ঢোকালাম পেছন দিক দিয়ে। মাত্র ৫ মিনিট চোদার পর আমার মাল বেরিয়ে গেল। আমি আর নুনু বের করিনি তাই পুরো বীর্যটাই ওর গুদের ভেতর পড়ল।

তারপর সুনীল বলল ও আবার চুদবে তবে এবার ভাবীকে। ভাবীর কোন আপত্তি নেই চোদার ব্যাপারে। হাত পা ছড়িয়ে শুয়ে পড়ল। সুনীল নুনু ঢুকিয়েই বলল কি গভীর গুদ

ড়ে বাবা, শেষই হয়না। তারপর ওর ছান্দিক চোদন শুরু করল। নীহারিকা আর মৌরী আবার ভাবীর মাই নিয়ে খেলা শুরু করল। আমি সুনীলের বিচির পেছনে জিব দিয়ে

রাখলাম। চোদার সময় যেই সুনীলের পাছাটা পেছনের দিকে আসছিল আমি ওর বিচিটা চেটে দিচ্ছিলাম। আর তার সাথে মেয়ে দুটোর গুদে আঙ্গুল দিয়ে খিঁচে দিচ্ছিলাম।

পাঁচ জনেই একসাথে একে অন্যের সাথে কিছু না কিছু করছিলাম। আরও ১০ মিনিট পরে সুনীল ওর বীর্য ভাবীর পেটে ফেলতে মৌরী সেটা ভাবীর দুদুতে মাখিয়ে দিল আর

তারপর নীহারিকা আর মৌরী চেটে মাই দুটো পরিস্কার করে দিল।
অনেক বেলা হয়ে গিয়েছিল। আর আমরাও এত চুদে ক্লান্ত। ভাবী কাপড় পরে চলে গেল আর বলে গেল আবার হবে এইরকম। আমরাও জামা কাপড় পরে নিলাম। বাচ্চা

দুটো ফিরলে আগে ওদের খাইয়ে আমরাও খেয়ে নিলাম। এত টায়ার্ড ছিলাম কেউ কোন কথা না বলে ঘুমিয়ে পড়লাম। বিকাল বেলা ওরা চলে গেল।

এর পর থেকে আমি ট্যুরে গেলে সবসময় নীহারিকাদের সুনীলের বাড়ি ছেড়ে দিতাম। আর সুনীল ট্যুরে গেলে মৌরীরা আমাদের বাড়ি এসে যেত। কিন্তু আমি ট্যুরে বেশী

যেতাম তাই সুনীল বেশিবার দুটো মেয়ে একসাথে চুদতে পারত। অবস্য আমার কাছে ভাবী এক্সট্রা ছিল। আর মাসে একবার একসাথে চুদতাম। মাঝে আর একবার রানা

এসেছিল। সেদিন মৌরী আমাদের বাড়ি তে ছিল। তাই আমরা রানা আর মৌরীর সাথে চুদে ছিলাম। মৌরী খুব খুশী ছিল ওর তিন নম্বর নুনু পেয়ে। আর রানাও খুশী ওর তিন

নম্বর গুদ পেয়ে। রানা যাবার সময় বলে গেল আমরা তাড়াতাড়ি ওর চার নম্বর গুদ দেখতে পাব।
Like Reply
#19
কচি আম -


সন্ধ্যে বেলা বসে আছি, দেখি ভাবী এলো ওর বোন কে নিয়ে। ওর বোন একটা হাতকাটা মাই বেরকরা জামা পরে। ভাবী এসে ওর জন্মানর কাগজ দেখাল। দেখি ওর বয়স তখন ২০ বছর। আমি বললাম তবে তো চোদা যেতেই পারে। আমার মুখে চোদা শুনে মেয়েটা কোন লজ্জাতো পেলই না বরং জিগ্যাসা করল কবে চুদব। আমি ওর মাই ধরে জিগ্যাসা করলাম ওর নাম কি। ও বলল ওর নাম চিতি। আমি বললাম চিতি মানে তো পিঁপড়ে। ভাবী বলল ওর বোন জন্মের সময় একদম ছোট্ট ছিল তাই সবাই ওকে চিতি বলে দাকা শুরু করেছে। আমি আবার ওর মাই দুটো টিপে বললাম এখন তো আর ছোটো নেই। ভাবী বলল প্রায় ভাবীর সাইজের হয়েছে। ভাবী চলে গেল বোন কে রেখে। আমি ওকে বললাম সেদি সকাল থেকে অনেক চুদেছি সেদিন আর চুদতে পারবো না। চিতি বলল চুদতে না পারলেও একটু খেলা তো করতে পারি।

নীহারিকা এসে চিতির জামা খুলে দিল ভেতরে কিছুই ছিল না। চিতি বলল আমার নুনু দেখবে। আমি প্যান্ট খুললে ও আইস্ক্রীমের মত চুষতে লাগলো। চিতি বলল ওর আইসক্রিম খেতে খুব ভালো লাগে তাই নুনু নিয়ে সেই রকমই চোষে। নীহারিকা গিয়ে ফ্রীজ থেকে আইসক্রিম নিয়ে এসে আমার নুনুতে মাখিয়ে দিল। গরম নুনুর ওপর ঠাণ্ডা আইসক্রিম। চিতি চুষে চুষে খেয়ে নিল। নীহারিকা আবার মাখিয়ে দিল ও আবার খেল। তারপর চিতির – ও চিতির মাই কেমন সেটাই তো বলিনি। চিতির মাইও বিশাল বড়। মৌরীর থেকেও বড়, কিন্ত ভাবীর থেকে ছোটো। ওর মাই একদম ফজলি আমের মত, কাঁচা ফজলি আম। প্রায় কাঁচা আমের মত শক্ত মাই। আর ওর মাই নোতুন মাই বেশী টেপা খায়নি তাই ঝুলে পড়েনি। তো নীহারিকা চিতির মাই দুটোতেও আইসক্রিম মাখালে একটা আমি খেলাম আর একটা নীহারিকা খেল। তারপর আমি মেয়ে দুটোকে পাশাপাশি শুইয়ে দিয়ে দুজনের গুদে আইসক্রিম ভরে দিলাম আর চেটে চেটে দুটোই পরিস্কার করে দিলাম। তারপর আমি ওদের বললাম সেদিন ঠাণ্ডা খেলা হল পরের দিন গরম গরম চুদব।

পরদিন অফিস থেকে ফিরলাম, একটু তারাতারিই ফিরলাম। ফিরে দেখি চিতি বসে আছে নীহারিকার সাথে। চিতি পরে আছে একটা টকটকে লাল রঙের টেপ জামা। বোঝা যাচ্ছে ভেতরে ব্রা নেই। আমাকে দেখে ও উঠে দাঁড়াল। টেপটার ঝুল এতো ছোটো যে ওর প্যান্টি দেখা যাচ্ছে। ফর্সা রঙের ওপর লাল টেপ, তার ওপর দিয়ে বোঁটা দুটো উঁচু হয়ে আছে আর আরধেক মাই দেখা যাচ্ছে, দেখেই আমার নুনু একেবারে টং।

আমি – এই জামাটা কেন পরেছ ? না পরলেই তো হত।
চিতি – এটা আমার ভেতরের জামা। তুমি আসলে তো খুলতেই হবে তাই আগে থেকে খুলে বসে আছি।
নীহারিকা – তুমিও সব খুলে তাড়াতাড়ি এসো। আমি আর এই গরম ফুলঝুরিটার সাথে চুপ চাপ বসে থাকতে পারছিনা।
আমি – বসে আছ কেন ! শুরু করে দিলেই পারতে।
নীহারিকা – না চিতি তোমার সাথে শুরু করতে চায়। আমার কাছে এতক্ষন আমাদের চো দাচুদির গল্প শুনছিল।
আমি – ঠিক আছে এখনই আসছি।

- চট করে জামা কাপড় খুলে, চান করে শুধু ফ্রেঞ্চি পরে চলে আসলাম। আসতেই চিতি আমার নুনু ধরে ঝুলে পড়ল। আমি ওর টেপ খুলে সেই কিশোরী মাই দুটোকে মুক্ত করে দিলাম। গাঢ়ো বাদামি রঙের বোঁটা। সেক্সি লুক! দেখলেই মন খাই খাই করে।

নীহারিকাও জামা খুলে ল্যাংটো হয়ে গেল। চিতি বাচ্চা মেয়ে তাই আমরা বেশী কিছু করবোনা ঠিক করলাম। আমি ওর মাই টিপতে আর চুষতে লাগলাম। নীহারিকা ওর গুদে আঙ্গুল ঢুকিয়ে দিল।

নীহারিকা – ওর গুদ তো একদম ঢিলা !
আমি – দেখে তো ভালো লাগছে।
নীহারিকা – দেখে তো কচি লাগছে কিন্তু ভেতরে ঢিলা। (চিতিকে) এই তোর গুদ এত ঢিলা কেন ? কতজনকে দিয়ে চুদিয়েছিস ?
চিতি – গুনেছি নাকি ? সেই ছোটোবেলা থেকে চুদছি।
নীহারিকা – তাও কত জন হবে তোর ওখানে নুনু দিয়েছে ?
চিতি – দাঁড়াও মনে করি। (একটু থেমে) ২২ জন হবে।
নীহারিকা – বাপরে আমরাও তো এত চুদিনি, আর এই বাচ্চাতা ২২ জনকে চুদেছে ! কে কে চুদেছে তকে ?
চিতি – মামা, দাদু, মামার ছেলে, ওর কিছু বন্ধু, স্কুলের ৮ টা ছেলে, অঙ্কের স্যার, বায়লজি স্যার সবাই চুদেছে। তার মধ্যে যখন ১০-এ পড়ি বায়োলজি স্যার ক্লাসে চোদাচুদির যা যা পরিয়েছে সব প্রাক্টিকাল করে ক্লাসের ওই ৮ টা ছেলেকে দেখিয়েছিল।
আমি – শুধু ওই ৮ জনকেই কেন ?
চিতি – ওরা ক্লাসের সব থেকে ভালো ছাত্র ছিল আর আমার মাই সব থেকে বড় ছিল। আরও ৩ টে মেয়েছিল দেখার জন্য কিন্তু ওদের সাথে সেক্স করিনি কেউ।
নীহারিকা – বাপরে কি স্কুল। Education standard is too good.
নীহারিকা – তুই এত চুদেছিস তোর দিদি জানে?
চিতি – হ্যাঁ জানে। দিদিও চুদত তবে এত না।
নীহারিকা – তোর বাবা মা জানে ?
চিতি – মা কিছু জানে। বাবা এইসব চিন্তাই করে না। বাবা নিজে কাকে চুদবে সেই নিয়ে ব্যস্ত থাকে।
আমি – খুব ভাল খুব ভাল।
চিতি – বিহারে আমাদের গ্রামে এইরকমই হয়। শুধু আমাদের গ্রামে কেন অন্য অনেক জায়গায় এটা সাধারণ ব্যাপার।
নীহারিকা – তুই এত চুদেও এই দাদাকে চুদতে পাগল কেন ?
চিতি – আমি কোনদিন বাঙালি বাবু চুদিনি। এই দাদাকে চুদে গ্রামে ফিরে গেলে আমার দাম বেড়ে যাবে। সবাইকে বলব আমি বাঙালি বাবু চুদেছি।
আমি – তাহলে তো তোকে এখুনি চুদতে হয়।

আমি ওকে চিত করে শুইয়ে দিলাম। তারপর বিহারি স্টাইলে ফত ফত করে চুদতে লাগলাম। ১০ মিনিট চোদার পরেই মাল পড়ার সময় হলে আমি নুনু বের করে নিলাম। চিতি বলল বের করতে হবেনা। ভেতরেই ফেল। আমরা সবাই ছোটো বেলা থেকেই ট্যাবলেট খাই। নাহলে এত চুদলে পেট হয়ে যাবে না। আবার চুদতে লাগলাম। আরও ৫ মিনিট চুদে ওর গরম গুদে আমার গরম মাল ভরে দিলাম। আমার নুনু ছোটো হয়ে গেলে আমি জিগ্যাসা করলাম ওর জল বেরিয়েছে কিনা ? ও বলল বেরিয়েছে আর ও খুব আনন্দও পেয়েছে। তারপর ও সব জামা কাপড় পরে নিল। যাবার আগে আমার গলা জড়িয়ে ধরলে আমি বললাম রোজ সন্ধ্যে বেলা এসে আমার কাছে মাই টিপিয়ে যেতে। ও হ্যাঁ হ্যাঁ যাব বলে চলে গেল। তারপর চিতি আরও ৫ দিন পাটনাতে ছিল আর রোজ আমার কাছে এসে মাই টিপিয়ে আর আমার নুনু খিঁচে যেত।
Like Reply
#20
দুর্গা পূজা –


প্রত্যেক বারের মত সেবারও আমরা পুজোয় কোলকাতা গেলাম। নীহারিকার দাদার বিয়ে আমাদের বিয়ের পরে হয়েছে। বৌটা বেশ সেক্সি। শাড়ি পড়ে যেন কিছুই পড়েনি। মাঝারি চেহারা, লম্বা কম, গোল গোল হাত, গোল মুখ, গোল চোখ আর বড় বড় মাই। হাত কাটা জামা পড়ে, দুধের খাঁজ দেখা যায়। আমি নীহারিকার দাদার সামনেই বৌদি কে বলতাম এইরকম করে জামা পড়ো যে দেখলেই হাত দিতে ইচ্ছা হয়। দাদাও বলত যে ওরও তাই ইচ্ছা হয় আর কেউ না থাকলে মাঝে মাঝেই হাত দেয়। আমি প্রত্যেক বারি দেখা হলে জিগ্যাসা করতাম –

আমি – দাদা কতবার চোদে এখন ?
বৌদি – ধুর তোমার দাদার চোদা। আমার গুদের থেকে ও ওর দোকান কে বেশী ভালোবাসে।
আমি – সপ্তাহে কত বার চোদে?
বৌদি – ২ বারের বেশী না। বললেই বলে পরশুই তো চুদলাম, আজই আবার কেন।
আমি – একদিন দেখো আমি তোমার এই ফোলা ফোলা মাই টিপবো আর ভালো করে চুদে দেবো।
বৌদি – তোমাকে দিলে তো করবে।

এই রকম কথা দেখা হলে হত। নীহারিকার দাদাও কিছু মনে করত না, কারণ এই রকম ইয়ার্কি আমি অনেকের সাথেই করতাম। কিন্তু নীহারিকা এইসবে কিছু বলত না তবে খুব একটা পছন্দও করত না। এইবার পুজো তে আমরা বদলে গেছি। গত ১১ মাসের চোদাচুদিতে সব কিছু আলাদা। এবার ওদের বাড়ি যখন গেলাম ওর দাদা বাড়ি ছিল না। আর আমার শাশুড়ি ওনার ঘরে। তখনও ওদের কোন বাচ্চা হয়নি। আমি একই রকম ইয়ার্কি করলে বৌদি হাঁসতে লাগলো। নীহারিকা সামনেই ছিল।

বৌদি – তোমাকে আমার দুদুতে কেন হাত দিতে দেবো ? তুমি কি দেবে ?
আমি – তুমি যা চাও আমি দেবো।
বৌদি – নীহারিকা থোড়ি দিতে দেবে।
নীহারিকা – বৌদি ও কতদিন চাইছে তুমি দিচ্ছ না কেন ? একবার ও হাত দিলে কি তোমার মাই ক্ষয়ে যাবে ?
বৌদি – ধুর তোমার বর একটা বোকাচোদা। মুখেই বলে কাজে কিছু করার সাহসই নেই।
আমি – তাই সাহস নেই। দেখবে তবে...

- এই বলে আমি বৌদির পেছনে গিয়ে দু হাত দিয়ে বৌদির মাই দুটোকে একদম চেপে ধরলাম আর আমার নুনু বৌদির পাছার ফাঁকে ঢুকিয়ে ঠেলতে লাগলাম।

বৌদি – এই এখন না কেউ এসে যাবে, আমি মুখ দেখাতে পারবো না।
নীহারিকা – তার মানে তোমার কোন আপত্তি নেই ?
বৌদি – তোমার বরের নুনুটা যা খোঁচাচ্ছিল তাতে আর আপত্তি করা যায় না। কিন্তু তোমার কোন আপত্তি নেই ?
নীহারিকা – দেখো ও আমাকে খুব ভালোবাসে। তোমাকেও ভালোবাসে। তোমাকে যদি কবার চোদে তাতে কি আমার ভালবাসা কমে যাবে না তোমার গুদ ফুরিয়ে যাবে।
বৌদি – এটা আমি ভাবতেই পারছি না।
নীহারিকা – শোন আজ রাত্রে আমি দাদা কে আর মাকে নিয়ে ঠাকুর দেখতে যাব। ও শরীর খারাপ বলে শুয়ে থাকবে। আর তুমিও বলবে বড়দাভাই কে একা রেখে যাওয়া উচিত হবে না। (ওর বৌদি আমাকে এই বলে ডাকত)।
কেউ কোন সন্দেহ করবে না। তোমাদের হাতে তিন ঘণ্টা সময় থাকবে। তার মধ্যে ও তোমাকে দু বার চুদে দেবে। আর আমরা ওপরে আসার আগে নীচে থেকে তোমাকে ডাকব।

বৌদি – আমি ভাবতেই পারছি না এক বৌ তার বর যাতে অন্য একজন কে চুদতে পারে তার জন্য এত ভাবে চিন্তা করে।
নীহারিকা – তোমার স্বপনদাও তো আমাকে ওই ভাবে ভালোবাসে। আমি যখন যা চেয়েছি আমাকে তখন তাই দিয়েছে। আমি যদি কোন ছেলেকে পছন্দও করি তোমার দাদা তাও দেবে আমাকে।
বৌদি – বরদাভাই তোমাকে একটা প্রনাম করতে দেবে (আলোচনা হালকা থেকে সিরিয়াস হয়ে গেছিল)
আমি – আমার নুনু তে প্রনাম কোরো।
বৌদি – ধুর তুমি না একটা কি যেন !!

সন্ধ্যেবেলা যথারীতি নীহারিকা ওদের সবাইকে নিয়ে চলে গেল। আমিও প্লান মত শুয়ে থাকলাম। সবাই চলে যেতেই বৌদি আমার পাশে শুয়ে পড়ল। আমি শাড়ির আঁচল সরিয়ে দিয়ে মাই টিপতে লাগলাম। বৌদি আমাকে থামিয়ে ব্লাউজ খুলে দিল। কোন ব্রা ছিল না। একসাথে মাই টিপছিলাম আর গুদের মধ্যে আঙ্গুল ঢুকিয়ে নাড়িয়ে যাচ্ছিলাম। আমি মাই চুষতে লাগলাম আর বৌদি আমার প্যান্ট খুলে দিয়ে নুনু ধরে খেলতে লাগলো। তারপর বলল –

বৌদি – তোমার নুনু টা খুব শক্ত হয়।
আমি – কেন দাদার নুনু শক্ত হয় না ?
বৌদি – সেটা শক্ত হয় কিন্তু এত না। আর আজ বুঝতে পারছি তোমার দাদা ঠিক করে কেন করতে পারেনা।
আমি – দাদা কতক্ষন করে ?
বৌদি – খুব বেশী হলে ৫ মিনিট তাও দুবার রেস্ট নিয়ে।
আমি – তুমি কি ভাবে চোদা খেতে চাও ?
বৌদি – আমার তোমাকে আগে কিছু বলার আছে।
আমি – কি ?
বৌদি – তোমার দাদার চোদাতে আমার কখনো বাচ্চা হবে না।
আমি – কি করে জানলে ?
বৌদি – আমি একদিন দুপুরে তোমার দাদাকে চুদে বীর্য আমার পেটে ফেলতে বলেছিলাম। আগে থেকে ডাক্তারের কাছ থেকে শিশি এনে রেখেছিলাম। তাতে করে তোমার দাদার বীর্য পরীক্ষা করতে দিয়েছিলাম। ডাক্তার রা বলছিল এই ভাবে টেস্ট হয় না। কিন্তু ওরা কিছু টেস্ট করেছিল। আর পড়ে বলেছিল যে ওদের মনে হচ্ছে না এই বীর্য তে বাচ্চা হবে।
আমি – দাদা জানে ?
বৌদি – না। আর আমি জানতাম একমাত্র তোমাকেই বলতে পারি আর শুধু তোমার কাছ থেকেই বাচ্চা চাইতে পারি। তবে অনুরোধ নীহারিকাও যেন না জানে। তুমি প্লীজ সোজা সুজি একবার চোদো। কোন স্টাইল দেখিও না। আমার বাচ্চা হয়ে গেলে তোমাকে যে ভাবে চাও চুদতে দেব।

আমিও আর কোন কথা না বলে ১০ মিনিট ধরে চুদে গুদের যত ভেতরে বীর্য ফেলা যায় ফেললাম। তারপর বৌদিকে ২ ঘণ্টা শুয়ে থাকতে বললাম। যতক্ষণ শুয়ে ছিল ততক্ষন আমাকে বলল মাই নিয়ে খেলতে। তারপর যে কদিন ছিলাম তার মধ্যে আরও তিন বার চুদেছিলাম, কনফার্ম করতে যে বাচ্চা যেন হয়।

পরে সময়মত বৌদির একটা মেয়ে হয়। আর সেটা আমারই মেয়ে। তার পরে বৌদি আমাকে বলেছিল আমি কি ভাবে চুদতে চাই। আমি বলেছি আমি আর চুদতেই চাই না বৌদি কে। সখের চোদা চুদতে গিয়ে একটা মেয়ে হল যেটা কাউকে কখনো বলতে পারবো না আমার মেয়ে। এমনকি আমার সবথেকের ভালবাসার সাথী নীহারিকাকেও বলতে পারবো না। এর তিন বছর পরে বৌদির আরেকটা ছেলে হয়। কিন্তু বৌদি কোনদিন আমাকে বলেনি তার বাবা কে। এখন বৌদি নিজের মেয়েকে নিয়ে এতটাই চিন্তায় থাকে যে আমার সাথে কোনদিন দেখা করতেই দেয় না। মেয়ে এখন টেনে পড়ে কিন্তু আমি ওকে গত ৫ বছর দেখিনি। আর এখন তো বৌদিই আমদের সাথে মিছিমিছি ঝগড়া করে সম্পর্কই কেটে দিয়েছে।

এটা হল উদার সেক্সের খারাপ বা দুঃখের দিক। কিন্তু বৌদি আর দাদা তো সুখে আছে। আমার তাতেই আনন্দ।

সেবার পুজো থেকে যখন ফিরছি দেখি ট্রেনে আমাদের সিটে রানা বসে।
[+] 1 user Likes ronylol's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)