Thread Rating:
  • 8 Vote(s) - 2.38 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সুগার ড্যাডি
#1
আমার নাম সুপ্রভা।  বয়স ২৯৷  একটা চাকুরী করি পেশা আর্কিটেক্ট।  আমার পেশা জীবনে সাকসেস টা এখনো আসে নাই। তবে এটা আসার জন্য বে্শীদিন ওয়েট করতে হবে না আশাকরি। 

আমার শরীর টা দেখে আমি নিজেই মাঝে মাঝে অবাক হয়ে পড়ি৷ সাদা শরীরে মাঝে বিশাল ডাবকা বড়  দুইটা দুধ৷ বাল ভর্তি ভোদা থলথলে পাছা আর চর্বি ওয়ালা পেট৷ আমি যখন স্টুডেন্ট ছিলাম তখন আমার চারটা বয়ফ্রেন্ড ছিল। বয় ফ্রেন্ড বলা যাবে না আসলে প্রজেক্ট রেডি করে দেওয়ার কামলা। আমি বড় লোক বাবা মায়ের একমাত্র সন্তান তারা মেহেরপুর থাকে।  আমাকে ঢাকায় একটা ফ্ল্যাট ভাড়া করে দিয়েছিল। সো আমার বয়ফ্রেন্ড রা আমার বাসায় আসত আমাকে নানা স্টাইলে ঠাপাতো আমি ধন চুষে মাল বের করে দিতাম বিনিময়ে প্রজেক্ট রেডি৷ 

আর্কিটেকচার পড়াতে প্রায় সময় ভার্সিটিতে রাত কাটাতে হতো৷ এ জন্য একবার বাথরুমে, একবার চারজনের গ্রুপ সেক্স আর একবার স্যার আমাকে টেবিলে ফালায় চুদেছিল। আমি এমনিতেও অনেক কামুক। সো চোদা খাওয়া ও হল আর উদ্দেশ্য হাসিল হল।  

আমার অনেক গুলো খারাপ গুনের একটা হল আমি অনেক উচ্চ বিলাসী। আমার যা চাই তা যে কোন বিনিময়ে চাই৷ এখন আমার দরকার একটা গাড়ি। কিন্তু এতো টাকা কোথায় পাব??  কিভাবে আমি গাড়ি টা কিনেছিলাম সেই গল্প বলি… 

আমার একটা লেসবিয়ান পার্টনার ছিল। আমি তার ভোদা চুষে দিতাম সে ও আমার ভোদা চুষে দিত দেন আমি নকল ধন পড়ে তাকে ঠাপাতাম দু জনে আনন্দ পেতাম।  সে আমাকে একটা ওয়েব সাইটের সাথে পরিচয় করিয়ে দেয় নাম সুগার ড্যাডি।  আমি প্রথমে পাত্তা দিতাম না।  এখন আমার গাড়িটা খুব দরকার কি করি কি করি ঢুকলাম সুগার ড্যাডি পেইজে।  আমার বান্ধবী সচারাচর এই ওয়েব সাইট থেকে ল্যাপ টপ, কম্পিউটার, মোবাইল,ড্রেস, শাড়ি এসব কিনত এই ওয়েব সাইট বাউন্স করে কিন্তু গাড়ি????
আমি তাও ট্রাই করলাম যদি লেগে যায়। 

এবার আসি এই সুগার ড্যাডি ওয়েব সাইট কিভাবে কাজ করে৷  এইখানে প্রথমে একটা নির্দিষ্ট ফি দিয়ে আপনার একাউন্ট খুলতে হবে৷ দেন আপনার কিছু উত্তেজক ছবি আপনার একাঊন্টে আপলোড করতে হবে।  আপনার চাহিদা দিবেন দেন শর্ত। কোন ড্যাডি নক করলে সে তার শর্ত দিবে যদি আপনি রাজি হন সে আপনাকে তার মত ভোগ করবে  বিনিময়ে আপনি আপনার কাংখিত জিনিষ পেয়ে যাবেন। প্রাতারিত হওয়ার কোন সম্ভবনা নেই কারন পন্য আগেই সুগার ড্যাডি ওয়েবসাইটের অথোরিটির কাছে পৌছে যায়।  

আমি বেশী কিছু দেই নাই সুগার ড্যাডি ওয়েব সাইটে। খালি ব্রা পড়া দুধের মারাত্নক ক্লোজ শর্ট আর আমার তিন নাম্বার বয় ফ্রেন্ডে আমার চশমা পড়া মুখে মাল ফালাইছিল সেটার শুধু মুখে চশমায় মাল ফালানো একটা ক্লোজ ছবি। আর লিখেছি  
" ড্যাডি তোমার ধন, 
আমার স্বপ্নের স্ট্যায়ারিং। 
স্পিডে ঠেলবো,
ধনের মাল গিলব। 

চলবে…. 

পার্ট ২ - 
আমার কাছে একটা মেইল চলে আসে যে একজন সুগার ড্যাডি আমাকে খুজছে৷ একটা টয়োটা করোলা গাড়ি সে দিতে রাজি৷ আমি একসেপ্ট করলে সে ঠিকানা পাঠিয়ে দিবে।আর আমার দুধের ছবির নিচে কমেন্ট করেছে এখানে ঠেলতে চাই আর চশমা পড়ে এসো।  

আমি কিছুক্ষন ভাবলাম। একটা অচেনা লোক আমার দুধ ঠাপাবে। চশমায় মাল ফেলবে সেটা ভাবতেই ভোদায় রস এসে গেল৷ আমি উত্তেজনায় একসেপ্ট করে নিলাম। 

আধ ঘন্টা পর আমার মোবাইলে একটা ঠিকানা চলে আসল। এটা গাজিপুরের একটা রিসোর্ট। শালা আমাকে গাজিপুরে নিয়ে চুদতে চায়…  

আমি পরদিন সকালে ঠিকানা মোতাবেক গাজিপুর রিসোর্টে চলে গেলাম। যেতে যেতে ভাবলাম শালার পুরুষ মানুষ, কত রকমের ফ্যান্টাসি..  চশমার মধ্য মাল ফেলতে চায়, মেয়েদের এমন কোন অংশ নাই যেটাতে পুরুষ দের ডান্ডা দাড়ায় না। মেয়ে হিসেবে ভগবান আমাকে তৈরী করেছে এটাই আমার প্রাপ্তি.. 

রিসোর্টের নেমে আমি ভিতরে প্রবেশ করলাম। পুরো রিসোর্ট টা ফাকা। একটা সুইমিং পুল ও আছে। একজন লোক এসে আমাকে বলল ম্যাডাম আপনি আমার সাথে আসুন। লোকটির সাথে যেতে যেতে হঠাত চোখে পড়ল আমার নতুন লাল গাড়িটা। আমার কি যে ভালো লাগতে লাগল। এই গাড়িটার জন্য আমাকে চুদতে চুদতে মেরে ফেললেও আমার ক্ষতি নাই।  

একটা বিশাল রুম। ছবির মত সাজানো রুন টা। এসি চলছে সুন্দর এয়ার ফ্রেশনার এ রুম টা আরো মোহনীয় করে তুলছে।  আমাকে বেয়ারা একটা কোল্ড ড্রিংস দিয়ে গেছে। সেটা খাচ্ছি৷ বিছানাটা তে বসতেই দুই ইঞ্চি ডেবে গেল। মনে মনে ভাবলাম এটা তো আমার দুধ থেকেও নরম৷ যাক বিছান টাতে আমাকে ইচ্ছামত ঠাপাবে আমার দুধেত ঝাকুনীর সাথে শরীর টা ঝাকবে,ভাবতেই ভোদায় জল আসল৷  একটা বিশাল আয়নায় নিজেকে একবার দেখে নিলাম। বব কাট চুল, বিশাল দুধ, গভীর নাভী, থলথলে পাছা আর বড় বড় দুটো চশমা তে আমাকে হেভী শিক্ষিত ক্লাসি মাগী লাগছে। আমার তো আমার নিজেকেই চুদতে ইচ্ছা করছে৷  এর মধ্য দরজায় বেল.. একজন অল্প বয়সী মেয়ে আমার রুমে ঢুকে আমাকে বলল আপনার অনুমতি পেলে স্যার আসবে.. আমি হেসে দিলাম খালি বললাম প্লিজ……. 

মেয়েটি এমন একজন কে নিয়ে ঘরে ঢুকল আমি রিতীমিতি অবাক৷ একজন ভুরীওয়ালা, বেটে, কালো ষাটের কাছাকাছি একজন মানুষ। এই লোককে নাকি আমার দুধ ঠাপাবে চশমায় মাল ফেলবে চুদতে চুদতে তো সে নিজেই মরে যাবে৷ যাই হোক আমার লাল গাড়ি নিয়ে কথা কতক্ষন আর খেলবে৷ লোকটির ইশারায় মেয়েটি চলে গেল। বৃদ্ধ লোকটি নিজে দরকাজায় লক লাগিয়ে সোফায় বসল, আমাকেও বসতে বলল।  আমি বসলাম। লোকটি বলল তুমি খুব সুন্দর, ছবি থেকে বেশী কামুক দেখাচ্ছে বস সুপ্রভা।  আমার নাম জুয়েল খন্দকার। আমি জাহাজের ব্যবসা করি। তোমাকে খোলাখুলি বলি, আমার প্রচুর টাকা আছে এবং আমি ইচ্ছাকরলে যে কোন মেয়ে মানুষ কে লাগাতে পারি৷ তোমাকে আমি সিলেক্ট করেছি চোদার জন্য তার একটা কারন আছে৷ আমি বললাম নিশ্চই আপনার কোন ফ্যান্টাসি আছি৷ লোকটি বলল তুমি স্মার্ট মেয়ে আর্কিটেকচারে পড়েছো তুমি আগেই বুঝে ফেলছ বলে একটা ছবি আমার হাতে ধরিয়ে দিল। ছবিতে জুয়েল সাহেবের সাথে একটা মেয়েকে দেখা যাচ্ছে, আমার মত গাবদু গুপদু মানে ফ্যাটি। আমার মত ঈ বড় বড় চশমা পড়ে আছে৷ আমি বললাম ও কি আপনার মেয়ে!!  

ইক্সেক্টলি..  আমার চোখের সামনে ও বড় হয়েছে উফফ কি দুধ আর পাছা। মন টা চায়…. যাই হোক তোমার একাউন্টে সেই চশমায় মাল ফেলা ছবি দেখে আমি আর থাকতে পারি নাই৷ টাকা দিয়ে আমি সব কিনতে পারলেও আমি তো আমার মেয়েকে হাটু গেড়ে বসিয়ে তার মুখে চশমায় ফ্যাত ফ্যাত করে মাল ফেলতে পারবো না৷ টাকা দিয়ে হয়ত তোমার মুখে ফেলতে পারব হা হা হা হা…  

. বাই দ্যা ওয়ে আজকে কি কালারের ব্রা পড়ে এসেছো। আমি সাথে সাথে টি শার্ট টা উপরে তুলে তাকে দেখিয়ে দিলাম। সাদা…  লোক টা উফফ বলে চোখ বন্ধ করে ফেলল। আমি উঠে তার সামনে গিয়ে দাড়ালাম। লোকটি উঠে দাড়াল৷ আমি হাটু গেড়ে নিচে বসে পড়লাম..   তার প্যান্টের ব্যাল্ট খুললাম, আন্ডার ওয়ার এর ভিতর পুচকা ধন দাড়িয়ে আছে৷ ঠপ করে সেটা নামিয়ে সোজা তার তিন ইঞ্চি ধন টা মুখে পূড়ে নিলাম। লোকটা জাস্ট আরামে আমার মাথায় চাপ দিল৷ আমি গায়ের যত শক্তি আছে সেটা দিয়ে তার ধন চুষতে লাগলাম। লোকটি আরামে চোখ বব্ধ করে আহ আহ আহ উফফফ উফফফ কি আরাম আহ আহ আহ চোষ মামুনী ড্যাডির ধন চোষো, আরোও জোরে চোষো,  তোমার কি চাই শুধু আমাকে বলবা!  বয়ফ্রেন্ড কে দামী গিফট দিতে চাও, ইচ্চামত টাকা খরচ করতে চাও নো প্রবলেম খালি ড্যাডর ধন টা খেয়ে ফেলো আহ আহ আহ..  আমি ধন টা মুখ থেকে বের করে আহ্লাদের সুরে বললাম ড্যাডি আই ওয়ান্ট রেড কার ড্যাডি..  বলে থু বলে এক দলা থুতু ধনে মাখিয়ে আবার চুষতে লাগলাম। জুয়েল সাহেব এইবার আমার মাথা টা ধরে মুখে ঠাপ দিতে লাগল, স্পিড বাড়তে লাগল। তার ভুড়িটা এত বড় যে নীচ থেকে আমি তার চেহারা টা দেখতে পাচ্ছি না। সে ঠাপিয়ে যাচ্ছে আমার মুখ..  আহ আহ আহ ইশ..  মামুনী ডিপার ডিপার..  ছিড়ে ফেলো ধন টা.. ইশ ইশ খানকি মাগী বয় ফ্রেন্ড গুলা এত চেইঞ্জ করিস কেন ওরা কি চুদতে পারে না যে বাপের চোদা খাইতে হবে,আজকে তোরে পাগলের মত চুদমু বুঝবি আজকে বাপে কিভাবে তোর মারে চুইদা তোরে বাইর করছে নে খা..  
ধন টা ছোট হওয়ার কারনে আমার মুখের গভীরে যাচ্ছে না৷ আমি ধন টা বের করে জুয়েল সাহবে কে বললাম, ড্যাডি ডু ইয়ু ওয়ান্ট টু সাক ইয়ু র বলস..  আই থিংক ইয়ু ইঞ্জয় ইট.. 
জুয়েল সাহেব বলল ওহ ইয়েস প্লিজ প্লিজ সাক মাই বলস,  প্লিজ চুষ বিচি দুইটা..  আমি বিচি দুটো চুষছি আর হাত দিয়ে ধন টা খেচে দিচ্ছি… 

একদিনে চ্যাট চ্যাট আওয়াজ হচ্ছে অইদিকে সে পাগলের মত আরামে গোংগাতে লাগল..  আহ 

জুয়েল সাহেব বুড়ো মানুষ ঘেমে ছপ ছপ হয়ে গেছে। আমার গালে মুখে ধন টা ঘষতে লাগল। ধন টা ছোট হলেও আগুনের মত গরম হয়ে আছে।শীতের রাতে হালকা গরম মিঠে রোদ যেমন ভালো লাগে আমার ও তেমন ভালো লাগতে লাগল। 

জুয়েল সাহেব আমার চুল গুলোকে গোল করে মুঠি করল। এক হাত দিয়ে মুঠ করে ধরল আরেক হাত দিয়ে ধন টা আমার মুখে ঠেলে দিল। তারপর জোরে জোরে মুখে ধাক্কাতে লাগল। জুয়েল সাহেবের পুরো শরীর কাপছে তারপর সে চুল ছেড়ে দিয়ে আমার মাথা টা দুই হাত দিয়ে এমন ভাবে চেপে ধরেছে আর কোমড় ঝাকাচ্ছে আমার আর কিছুই করার ছিল না শুধু নিজের কানে শুনতে পেলাম. ওক ওক ওক ওক..  

জুয়েল সাহেন হ ঠা ত এমন জোরে গোনগাতে লাগল আ….. আহহহহহহহহহ…. আহ বলে জাস্ট চুল টা টান দিয়ে মুখ টা উচা করিয়ে ধন টা আমার মুখের সামনে নিয়ে এলো আমি দেখলাম আমার চশমায় বৃষ্টির ফোটার মত থক থকে সাদা মাল এসে পড়ছে চশমার কাচ সাদা মালে কিছুক্ষনের মধ্য ভরে উঠল আমি কিছু দেখতে পাচ্ছি না শুধু শুনতে পাচ্ছি..  উফফফ আহহহহহহ আহহ মামুনী আহ তোর চশমা তে মাল ফালাইলাম। নেহ মাগী বাপের মাল যেখান থেকে তুই জন্মাইছস। আহ…  আহ..  শিট..
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ভালো লাগলো  clps

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#3
খুব সুন্দর হইছে,  চালিয়ে যান,
Like Reply
#4
লিখক ভাই
আপনার থ্রেডের ৬ টি গল্পই পড়েছি।সবগুলো গল্পই আপনার লিখা কিনা জানিনা।যদি আপনার লিখাই হয় তাহলে বলবো আপনি অসাধারণ একজন লিখক।
আপনি উফফফ মামুনির একটি কমেন্টে লিখেছেন যে কমেন্ট করার জন্য।তাই সাহস করে একটি অনুরোধ করবো।
রাখা না রাখা আপনার ব্যাপার।আমি একজন অজাচার চটি প্রেমী।
যদি সম্ভব হয় তাহলে একটি বড় করে পিউর অজাচার চটি গল্প লিখুন।


-------------অধম
Like Reply
#5
valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#6
(31-10-2023, 08:12 PM)অভিমানী হিংস্র প্রেমিক। Wrote: লিখক ভাই
আপনার থ্রেডের ৬ টি গল্পই পড়েছি।সবগুলো গল্পই আপনার লিখা কিনা জানিনা।যদি আপনার লিখাই হয় তাহলে বলবো আপনি অসাধারণ একজন লিখক।
আপনি উফফফ মামুনির একটি কমেন্টে লিখেছেন যে কমেন্ট করার জন্য।তাই সাহস করে একটি অনুরোধ করবো।
রাখা না রাখা আপনার ব্যাপার।আমি একজন অজাচার চটি প্রেমী।
যদি সম্ভব হয় তাহলে একটি বড় করে পিউর অজাচার চটি গল্প লিখুন।


-------------অধম
Like Reply
#7
জ্বী , সব গল্প আমার ই লেখা ! আপ্নার কমেন্ট আমাকে মারত্নক অনুপ্রানিত করেছে । আমি চেষ্টা করব লেখার।
Like Reply
#8
 মেয়ে গাবদু গুপদু মানে ফ্যাটি

Heart
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply




Users browsing this thread: 1 Guest(s)