Poll: কাকে মনে মনে চুদে বেশী সুখ
You do not have permission to vote in this poll.
নিজের আম্মা
87.50%
42 87.50%
নিজের বউ
12.50%
6 12.50%
Total 48 vote(s) 100%
* You voted for this item. [Show Results]

Thread Rating:
  • 61 Vote(s) - 3.25 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest আব্বার তালাক দেওয়া বউকে বিয়ে করলাম।
#1
Brick 
আব্বার তালাক দেওয়া বউকে বিয়ে করলাম।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমার নাম মনির মোল্লা। আমার বয়স ২৩ বছর। আমার আব্বার নাম শাহাজাহান মোল্লা বয়স 54 বছর। আমার আব্বার দুই বিয়ে। আব্বার প্রথম বউ আমার আম্মা নাম রেহানা পারভিন। আম্মার বয়স 41 বছর। আব্বার দ্বিতীয় বউ সোহানা বেগম, বয়স ২৬ বছর। আমার আম্মা আব্বার মামাতো বোন। আব্বা যাকে কিছুদিন আগে বিয়ে করেছেন তিনি, আব্বার ফুফাত বোন, তাঁর আগে একবার বিয়ে হয়েছিল স্বামী মারা যাওয়ার পর আব্বা তাকে বিয়ে করেন। এই নিয়ে আমাদের সংসারে অশান্তির শুরু। আম্মা তাঁর এই সতীন কে মেনে নিতে পারেনি। আমরা দুই ভাই বোন। বোনের বিয়ে হয়ে গেছে তাকে বিয়ে করেছে আমার মামাতো ভাই, রুহুল আমীন শেখ। আমি পড়াশুনা ছেড়ে দিয়ে বাইরে কাজে যাই এবং যে টাকা কামাই করি আব্বাকে পাঠাতাম।

কিন্তু আব্বা দ্বিতীয় বিয়ে করার পর আমি আর আব্বাকে টাকা দেই না। প্রায় ৬ মাস হয়ে গেছে আব্বা বিয়ে করেছে। আমি কোন মতে বুঝতে পারিনা আমার আম্মা এত সুন্দরী হওয়া সত্ত্বেও আব্বা কেন আবার বিয়ে করল, সেই ছোট বেলা থেকে শুনতাম অনেকেই বলত আমার আম্মার মতন সুন্দরী মহিলা কম আছে কিন্তু আব্বা আম্মা এত সুন্দরী থাকা সতেও কেন অন্য একজঙ্কে বিয়ে করল। আমার আম্মা সত্যি এত সুন্দরী আর স্বাস্থবতী তবুও আব্বা এমন কেন করল, আমি কাজে আসার পরে শুনছি কে যেন আম্মার রাস্তা দিয়ে হাটা অবস্থায় ফটো তুলেছিল তারজন্য তাকে আব্বা পিটিয়েছিল। আম্মা আমাকে প্রায় ফোন করে বাড়ি আয় বাজান আমি এখানে থাকতে পারবো না আমাকে খুব অত্যাচার করছে তোর আব্বা আর নতুন আম্মা ঠিক মতন খেতেও দেয় না। তোর মামারা আমার সাথে কথাও বলে না তাঁরা শুধু আমার দোষ দেয় আর সব মেনে নিতে বলে। কিন্তু বাজান আমি আর সইতে পারছিনা। কিছু বললেই বলে আমাকে তালাক দেবে, কি করব বাজান আমি তুই বাড়ি না আসলে আমার গলায় দড়ি দেওয়া ছাড়া আর কোন রাস্তা নেই। বাড়ি আয় বাজান আমাকে এখন ঠিক মতন খেতেও দেয় না। তোর আব্বা এমন কি করে হল আল্লা জানে যদি আমাকে দেখতে চাস বাড়ি না হলে আমি কিন্তু সত্যি গলায় দড়ি দেব, আর তোকে ফোন করতেও পারবো না আমার মোবাইলে টাকা নেই ভরেও দেবে না। কাল থেকে আর কল যাবেনা। আমি আচ্ছা আম্মা আমি কালকেই রওয়ানা দেব। আমি আসি তারপর দেখা যাবে কি হয়। আম্মা আচ্ছা বাজান তুই আমার সব ভরসা তুই ছাড়া আমার কে আছে বাজান। আমি আচ্ছা কালকে রওয়ানা দেবো বললাম তো পরশু এসে পোউছাবো চিন্তা করনা।
 পরের দিন বাড়ির উদ্দেছে রওয়ানা দিলাম যথা সময়ে বাড়ি পৌছালাম। বাড়িতে টাকা পাঠাইনি বলে আব্বার আমার উপর রাগ কথাও বলছে না। আমি বলতে গেলে বলল তুই আমার বাড়ি থেকে বেড়িয়ে যা তোদের আর আমার লাগবেনা। আমি পাড়ার মাতব্বরদের কাছে নালিশ দিলাম সবাই বসে একটা ফয়সালা করল যে আমরা এই বাড়ি ছেড়ে চলে যাবো পাশেই আমাদের পুকুর পারে একটা জমি আছে সেখানে আমাকে ঘর করে আম্মাকে নিয়ে থাকতে হবে, শালিশি সভার মধ্যেই আব্বা আম্মাকে তালাক দিল।মাতব্বরা সবাই বলল শাজাহান মিয়াঁ কাজটা ভালো করলে না তোমার এর জন্য একদিন পচতাতে হবে এমন ছেলে আর বউকে পর করে দিলে, তোমার বউর কোন বদনাম নেই তবুও তুমি এমন কাজ করলে আল্লা এর বিচার করবে। সবাই চলে গেল আমি পরের দিন ওই পুকুর পারে কাঠ বাঁশ কিনে টিন দিয়ে একটা ঘর করলাম তারপর আম্মাকে নিয়ে ওইখানে থাকতে লাগলাম। কারেন্ট নেই কত কষ্ট হতে লাগল আমাদের। কারেন্ট নিতে দুটো পোস্ট লাগবে কত খরচা। তাই ঠিক করলাম আর বাইরে যাবো না লোকালে একটা কাজের খোঁজ করে পেয়েও গেলাম। কাজ থেকে ফিরে আমার সাথে কথা বলতাম কি করে কি হল কেন এমন হল। আম্মা- প্রথমে বলতে না চাইলেও পরে আস্তে আস্তে সব আমাকে বলল। আমার যে নতুন আম্মা আমার আম্মার থেকে অনেক খারাপ দেখতে কি করে আব্বা পছন্দ করল কে জানে।   
আমি- আম্মা সত্যি করে বলত আব্বা কি করে তোমাকে ছেড়ে ওই খেদি কে বিয়ে করল দেখতে তো একদম ভালনা। আমার আম্মা এত সুন্দরী রূপসী যৌবনবতী তবুও আব্বা না এর পিছনে কারন একটা আছে সেটা আমাকে আম্মার থেকে জানতে হবে। যা হোক আম্মাকে নিয়ে থাকতে লাগলাম কাজ করতে লাগলাম এভাবে প্রায় এক মাস গরম খুব থাকতে অসবিধা হয় কিন্তু তবুও আমাদের আর উপায় নেই। কিন্তু যতদিন যাচ্ছে আম্মাকে দেখছি আর অবাক হচ্ছি, আম্মা এত ভালো আমি আগে ভাবি নাই, কারন অনেক ছোট বেলা থেকেই আমি কাজে লেগেছি তাই আম্মার সাথে এইরকমভাবে পাশাপাশি থাকি নি এখনের মতন। যতদিন যাচ্ছে আমি আম্মার প্রতি দুর্বল হয়ে পড়েছি, আব্বা তো নতুন বউ পেয়ে সুখেই আছে কিন্তু আমার আম্মা কি করে থাকছে আব্বারে ছাড়া সে সব মাঝে মাঝে ভাবি। বেশ কিছুদিন ধরে আম্মাকে দেখে দেখে আমার মনের মধ্যে কেমন একটা শুরু হয়েছে কাউকে বলতে পারিনা।
[+] 9 users Like momloverson's post
Like Reply
#3
প্লিজ কন্টিনিউ
Like Reply
#4
চরম হচ্চে দাদা আগিয়ে যাও
[+] 1 user Likes malkerU's post
Like Reply
#5
আম্মা- কি বলব বাজান আমি এখন বুড়ো হয়ে গেছি ওই তো কচি আছে তাই। তাছাড়া আরো কারন আছে তুই ছেলে তোকে কি করে বলি। তুই বড় হয়েছিস কি আর বলব তোমাকে বাজান, আমাকে কয়টা খেতে দিও বাজান আর কিছু লাগবেনা।  

আমি- আচ্ছা বলতে হবেনা আমি কিছুটা বুঝি কারন আমি আমার আব্বাকে চিনি। টাকা দেই নাই বলে আমিও খারাপ।আম্মা তুমি ভেবনা তোমার ছেলে তোমার পাশে থাকবে সব সময়।  
আম্মা- ভালো কাজ পেয়েছিস তো বাজান। কত খরচা হয়ে গেল এই কয়দিনে।  
আমি- হ্যা আম্মা আমাদের বাঁচতে অসবিধা হবেনা। তুমি ভাববনা আম্মা আমি আছি তোমার সাথে।
আম্মা- বাজান তুই আমার সব আশা ভরসা বাজান তুই না দেখলে আমি কোথায় যাবো, আমার যে আর যাওয়ার জায়গা নেই তোর বোন সে আমাকে একদম দেখতে পারেনা, আমার আব্বা নেই আছে দুই ভাই তারাও গরীব তোর আমার মেয়ে আমার ভাইপর বউ হওয়ার পর কেমন যে হয়ে গেছে সে একদম আমাকে দেখতে পারেনা বলে সব দোষ আমার। আমার কারনে নাকি আব্বা আবার বিয়ে করেছে। তুই বল আমি কি করেছি।
আমি- ওদের কথা বাদ দাও আমরা মায়ে পুতে একসাথে থাকবো আর কাউকে লাগবেনা। আমি কাজে গেলে আবার আব্বা আসে নাকি আমরা কি করি সে সব জানতে। কিন্তু আমি বুঝে পাইনা আম্মা সত্যি ওই মহিলার মধ্যে কি আছে যে আব্বা তোমাকে ভুলে ওর প্রতি এত আসক্ত হল, তুমি কম কিসে, সব দিক দিয়ে ভালো।
আম্মা।ওসব আর বলিস না বাজান মনে পড়লে আমার কান্না আসে কি এমন করলাম যে আমার এমন পরিনতি হল। একদিন এসেছিল রাস্তা থেকে তাকিয়ে চলে গেছে আমি দেখে আর বের হই নাই, ঘরের ভেতর ছিলাম, সামনে দিয়ে এসে ঘুরেও গেছে তবে ডাক দেয় নাই।
আমি- ভালো করেছ দরকার নেই ওনার সাথে দেখা করার থাকুক নতুন বউ নিয়ে, কিছুদিন আরো যাক দেখবে আবার তোমার খোঁজ নেবে আমার কথা মিলিয়ে নিও, তবে সেদিন কিন্তু আব্বার সাথে কোন কথা বল্বা না আম্মা, তবে আমাকে আর পাবেনা, আব্বাকে একটা ভালো মতন শিক্ষা দিতে হবে। বুড়ো বয়সে আবার বিয়ে জমি জমা বেঁচে কতদিন খাবে ঠিক ফিরে আসতে হবে আবার। ছেলে তো আমি একা কত জমি আছে এখন আর কাজ করতে পারেনা আমি টাকা পাঠাতাম তাই দিয়ে ফুরতি করত। এবার ফুর্তি ফুরিয়ে যাবে। কালকে একটা নতুন জায়গায় কাজে যাবো দেখি কেমন কি হয়। তবে মা কিছু একটা হয়েছে সেটা আমাকে তুমি বলছ না।  
আম্মা- সব বলা যায়না বাজান সময় হলে তোকে বলব এখন তাই দেখ বাবা আমাদের একটু জমি কিনতে হবে কারন কবে আবার এই জায়গা বেঁচে দেয় কে জানে। তোর বাবার অনেক লোভ আমি তাঁর সাথ দেই নাই বলে এমন হল, একদিন ঠিক জানতে পারবি, সময় আসুক আমি তোকে বলব। তুই আবার আগের মতন রাগ করে আমাকে ছেড়ে চলে যাস না যেন বাজান, তবে আমাকে মরে যেতে হবে তোর মামা বাড়ি যাওয়ার রাস্তা নেই আমি কার কাছে থাকবো আমি, আমাকে ফেলে দিস না যেন বাজান।
[+] 6 users Like momloverson's post
Like Reply
#6
আমি- কি যে বল আম্মা আমি এখন ছোট আছি নাকি আমি এখন অনেক কিছু বুঝি আর  হ্যা আম্মা আমিও তাই ভেবেছি, ওইদিকে রাস্তার পাশে একটা জমির খোঁজ পেয়েছি দেখি জমা টাকা তো কিছু আছে কিনতে পারলে চলে যাবো এই ঘর নিয়ে। ঘরে একটা চৌকি বানিয়েছি সেটায় আমি ঘুমাই রাতে আম্মা নিচে ঘুমায়। দিনের বেলা তো আমি বাড়ি থাকিনা কয়েক দিনের মধ্যে আম্মাকে এক চালা করে একটা রান্নার জায়গা করে দিলাম। গরম কাল আম্মার এবার রান্না করতে সুবিধা হবে। আব্বাকে গত দুই বছর ধরে কম টাকা দিয়েছি আমার কাছে থাকলে আর সমস্যা হত না ভাগ্যিস একটা ব্যাঙ্ক একাউন্ট করেছিলাম বলে রক্ষা না হলে সব চলে যেত আব্বার কাছে। 

আম্মা- যাক বাজান খুব ভালো কাজ করেছিস খুব কষ্ট হচ্ছিল দিনের বেলা রোদে বসে রান্না করতে এখন রান্নার সময় তুই ও বসতে পারবি আমার কাছে। এবার কাজটা পেলে আমাকে কিছু কাপড় কিনে দিস কারন একদম কাপড় নেই আমাকে দেয়নি কিছুই।
আমি- আম্মা তুমি না আমাকে আগে বল্বেনা জানইত কত টেনশনে ছিলাম ঠিক আছে পরার কাপড় এখন কিনে দেব। কাপড়ের সাথে আর কিছু লাগবে আম্মা। তুমি ভেব না আমার কাছে টাকা নেই আছে আম্মা আমাদের যা লাগবে সে টাকা আছে।  
আম্মা- হ্যা সব লাগবে বাজান কিছু নেই।
আমি- কেন আমাকে বলনি তুমি তবে বল আজকে বিকেলে বাজার থেকে নিয়ে আসবো, কি আনবো শাড়ি, ছায়া আর ব্লাউজ এইত।
আম্মা- হ্যা তাই আনলেই হবে।
আমি- আম্মা শাড়ি না হয় আনলাম কিন্তু বাকী গুলার মাপ কত, আমি তো জানিনা।
আম্মা- আমার একটা ছেড়া আছে দিয়ে দেব্যানে দেখে নিয়ে এস।
আমি- আচ্ছা আম্মা আমি নিয়ে আসবো তোমার জন্য। আর কিছু লাগবে আম্মা। মনে মনে বললাম আম্মা তুমি যা সেক্সি ভালো ব্লাউজ ব্রা সব কিনে দেব তোমাকে দেখতে খুব ভালো লাগবে, আমি যদি কোনদিন বিয়ে করি তো তোমার মতন একজঙ্কে বিয়ে বিয়ে করব আম্মা, আমার যে তোমাকে খুব পছন্দ আম্মা।
আম্মা- আম্মা কি বীর বীর করে বলছিস বাজান বাজার লাগবে তো, চাল আছে সবজি বাজার নেই কিছুই আর যদি মাছ আনতে পারো এন কতদিন হল ভালো কিছু তোমাকে দিতে পারিনা নিয়ে এস বাজান। তবে তোমার সাধ্য বুঝে কম খরচা করবা, ওকে বিশ্বাস নেই কখন কি বলে। তোমার ব্যাবস্থা তোমাকেই করতে হবে।
আমি- আচ্ছা আম্মা দেখা যাক কি করা যায়। তুমি আমার পাশে থেকো আম্মা তবে আমি সব পারব।  
আম্মা- হ্যা বাজান তবে আর কি গোসল করে আস আমরা এক সাথে খেয়ে নেই।
আমি- আম্মা তুমি গোসল করেছ।
আম্মা- না বাজান তোমারে খাইতে দিয়ে গোসল করতে যাবো।
আমি- আম্মা কি দরকার চল আমরা দুজনে গোসল করে আসি আর তোমাকে একটা ঘাট বানিয়ে দেই পুকুরে তো পানা খাল অনেক দুরে।
আম্মা- সে দিলে তো ভালই হয় বাজান দেবা এখন ঘাট বানিয়ে। পানা পরিস্কার করতে হবে একটুও ফাঁকা নেই।
আমি- আম্মা চাল তবে দা নাও আর আমি দেখছি কিছু বাঁশ আছে ওই দিয়ে বানিয়ে দেই।
আম্মা- তবে চল বাজান বলে আম্মা দরজা বন্ধ করে দা নিয়ে আমার সাথে পুকুর ঘাটে আসল।
আমি- বাঁশ দিয়ে অল্প সময়ের মধ্যে মাচা করে আম্মাকে ঘাট বানিয়ে দিলাম এবার পানা পরিস্কার করতে হবে। আমি নেমে পানা তুলে দিতে লাগলাম আর আম্মা আমার হাত থেকে পানা নিয়ে উপরে ফেলতে লাগল। এভাবে আমি অনেকটা জায়গা ফাঁকা করে ফেললাম একদম ঘেমে গেছি।
[+] 6 users Like momloverson's post
Like Reply
#7
আম্মা- বলল বাজান এবার একটু জিরিয়ে নে আমি করি বলে আম্মা জলে নেমে গেল। গলা জলে নেমে আম্মা পানা তুলে কাছে দিচ্ছে আমি ছুরে ফেলছি।

আমি- আম্মা এবার তুমি আস আমি তুলে দিচ্ছি বলে আম্মাকে উঠতে বললাম, আম্মা একদম ভেজা তাই যখন উপরের দিকে আসল এই প্রথম আমি আম্মার ভেজা শরীর দেখতে পেলাম, আমার শরীরের দিকে চোখ পরতেই আমার মাথা ঘুরে যাওয়ার মতন অবস্থা, আমার আম্মা এমন কোনদিন দেখি নাই বা দেখার চেষ্টা করি নাই।তবে আম্মাকে যে আমার ভালো লাগে কাউকে বলতে পারি নাই মনে মনে আম্মাকে নিয়ে অনেক কিছু ভেবেছি কিন্তু আজকে একবার দেখে আমার কি যে হল বার বার আম্মার দিকে তাকাচ্ছি, উঃ কি ফিগার আম্মার। গায়ের সাথে শাড়ি লেপ্টে আছে, পাতলা শাড়ি ভিজে সব ভেতরের দেখা যাচ্ছে মানে শাড়ি বুকের সাথে চেপে আছে ফলে আম্মার বুক ভালই বোঝা যাচ্ছে, আর দুধের বোটা বেশ বড় সেও বোঝা যাচ্ছে, তাকাতে লজ্জা করছিল কিন্তু মুহূর্তের মধ্যে আমার বাঁড়া দাড়িয়ে গেল আম্মার এই রুপ দেখে। আগে যে আম্মাকে দেখলে আমার দারাত না তা নয় তবে আজকের মতন কোনদিন হয় নাই বাইরে যখন ছিলাম তখন আম্মাকে নিয়ে ভেবে কয়েকবার মাল ফেলেছি আবার কেমন লাগত তাই এওব ভোলার চেষ্টা করতাম। পুকুরে বেশ পাক পা বসে যায় তাই আম্মাকে বললাম উঠে এস আমি যাচ্ছি।
আম্মা- যা পাক ওঠা কষ্ট আমাকে ধরে তুলে নাও।
আমি- পারে দাড়িয়ে হাত বাড়াতে আম্মা আমার হাতে হাত দিল আমি আস্তে করে আম্মাকে টেনে তুললাম। শাড়ি আম্মার শরীরের সাথে লেপ্টে আছে মোটা মোটা পা দুটো দেখা যাচ্ছে। একটু জোরে একটা টান দিতে আম্মা আমার উপরে এসে পড়ল আর আমি আম্মার চাপে পরে গেলাম আম্মা আমার গায়ের উপরে পড়ল। আম্মার দুধ দুটো আমার পায়ের উপর লাগল কি নরম আম্মার দুধ টের পেলাম। আগে অনেক কিছু ভাবতাম কিন্তু এখন আম্মার দুধের ছোয়া পেলাম এত বড় আম্মার দুধ আগে দেখিনি ছোঁয়া থাক দুরের কথা।  
আম্মা- পাশে ভর দিয়ে উঠতে উঠতে বলল এত জোরে টান দিলা পরে গেলাম না বলে উঠ গেল।
আমি- খুব জোরে দেই নাই আসলে তুমি উঠতে পারছিলেনা তাই তো জোরে টান দিয়েছি আর তুমি টাল সামলাতে পারনি তাই। আম্মার এই ছোয়াতে আমার দেহে কারেন্ট খেলে গেল উঃ কি নরম আর বড় বড় ভাবতেই পারি নাই এর আগে এভাবে কোনদিন আম্মাকে দেখিনি আর ছোয়াও পাই নাই। আমার আম্মা এত সেক্সি উঃ ভাবি নাই কোনদিন।জাক আব্বা আম্মাকে তালাক দিয়েছে ভালো করেছে এবার আম্মাকে আমার করে নেব মনের আশা পুরন হবে আমার। মনে মনে যাই চাইতাম এখন থেকে চেষ্টা করব আসলে যদি পাওয়া যায়।  বাশের খুটি দিয়ে মাচা করেছি তাই আম্মাকে বললাম তুমি মাচায় আস আমি তুলে দিচ্ছি ধরে দুরে ফেলে দাও।
আম্মা- হ্যা বাজান আমি আর নামতে পারবো না ভারী শরীর পা বসে গেলে আর উঠতে পারবোনা তুমি দাও আমি ফেলে দিচ্ছি।
আমি- আচ্ছা বলে জলে নেমে পড়লাম চার পাশ থেকে পানা ধরে কাছে এনে আম্মার হাতে তুলে দিচ্ছি আর আম্মা ফিরে দুরে ছুরে ফেলে দিচ্ছে। আমি আম্মার পাছা এবার দেখলাম ভেজা শাড়ি তাই আম্মার দেহের সাথে লেগে আছে উঃ কি বড় পাছা আম্মার, মনে হয় যেন দুটো হাঁড়ী আম্মার পাছায় লাগানো উঃ কেমন উচু পাছা আম্মুর ভাবতেই পারি নাই এমন বড় আম্মার পাছা, কারন এর আগে এভাবে দেখিনি। পানির মধ্যে আমার বাঁড়া লাফালাফি করতে শুরু করেছে, আম্মুর পাছা আর দুধ দেখে, তাই আস্তে আস্তে অল্প অল্প করে দিচ্ছি আম্মা ফেলছে আর প্রতিবার আম্মুর পাছা দেখতে পাচ্ছি, আবার যখন ঝুঁকে আমার হাত থেকে পানা নিচ্ছে তখন আম্মুর দুধের খাঁজ দেখতে পাচ্ছি। আমার বার বার চোখ যাচ্ছিল আম্মু সেটা বুঝতে পেরে শাড়ি ভালো করে টেনে নিল এখন আর দুধ দেখতে পাচ্ছিনা কিন্তু পাছা তো দেখতে পাচ্ছি।
আম্মা- অনেক হয়েছে বাজান আর লাগবেনা আমরা দুজন তো যদি আবার ভরে যায় পরে একদিন করে নেব এবার তুমি উঠে আস।
[+] 13 users Like momloverson's post
Like Reply
#8
Valo lagche
Like Reply
#9
bah, sundor egiye choleche. likkhe jan. sathe achi
Like Reply
#10
দারুণ হচ্ছে আপডেট বড় করে দিবেন দাদা
Like Reply
#11
Darun update
Like Reply
#12
অসাধারণ গল্প হচ্ছে
Like Reply
#13
আমি- হ্যা আমরা করে নেব আর কে দেবে করে আমাদের আমরাই করে নেব দুজনে আমাদের তো আর কেউ নেই আমরা দুজনেই করব। আম্মা গোসল করবে না।

আম্মা- বাজান আমাদের কে করে দেবে আমরাই করব তবে আমি নামতে পারবো না গামলা নিয়ে এসেছি ওই দিয়ে বসে বসে গোসল করে নেব তুমি ডুব দিয়ে উঠে পর আর ভিজতে হবেনা ঠান্ডা লেগে যাবে কালকে আবার কাজে যাবে।
আমি- তবে তুমি গোসল করে নাও আমি ডুব দিয়ে উঠছি বলে কয়েকটা ডুব দিয়ে বাঁড়া নেড়ে দেখলাম খুব শক্ত হয়েছে আর আমার বাঁড়া এমনিতেই অনেক লম্বা, কারন আমি বেশী মোটা না তবে অনেক লম্বা আমার হাইট ৫ ফুট ৯ ইঞ্চি, ওজন মাত্র ৬৫ কেজি। ছোট বেলা ,. দিয়েছিল আমাকে, বাঁড়ার মাথা বেশ কালো তবে এখন দাড়িয়ে কলাগাছ হয়ে আছে নিজের আম্মাকে দেখে ভাবতেই পারি না এমন কেন হল এর আগে তো আম্মাকে নিয়ে, আজ দেখে এমন অবস্থা না এসব ভাবা পাপ নিজের আম্মাকে নিয়ে। কিন্তু আম্মার এমন শরীর কি করব চোখ যে ফেরাতে পারিনা তবুও নিজেকে আস্তে আস্তে শান্ত করার চেষ্টা করলাম কিন্তু হিতে বিপরীত হতে লাগল, বাঁড়া আরো লাফাতে লাগল কারন আম্মা যখন গায়ে পানি ঢালছিল আমি দেখে আরো বেশী উত্তেজিত হয়ে পড়েছি।  
আম্মা- কি হল এবার উঠে পর বাজান।
আমি- মনে মনে বললাম আম্মা কি করে উঠি আমি উঠলেই তো তুমি আমার খাঁড়া বাঁড়া দেখে ফেলবে কি ভাববে তুমি।আমার সাথে খেলবে আম্মা, আব্বা তো তোমাকে ছেড়ে দিয়েছে, তোমার লাগবেনা আম্মা।  
আম্মা- বাজান উঠে পর বদ্ধ পানি ঠান্ডা লেগে যাবে বেশী সময় থাকলে খিদে পেয়েছ চল বাড়ি যাই উঠে আস।  
আমি- আচ্ছা বলে আম্মার সামনে দিয়ে উপরে উঠতে লাগলাম। আমার বাঁড়া লুঙ্গি ঠেলে উচু হয়ে আছে আমি আম্মার কাছে গামছা চাইলাম।
আম্মা- আমার দিকে গামছা দিতে দিতে ভালো করে আমার খাঁড়া বাঁড়া দেখে ফেলল, কারন লুঙ্গী তুলে তাবু করে আছে।  
আমি- গা মুছে নিয়ে গামছা পড়তে লাগলাম আর লুঙ্গি খুলে দিলাম আম্মার সামনে দাড়িয়ে আম্মা বসা মাচার উপরে। আম্মা আমার দিকে তাকানো আমি লুঙ্গি ফেলেতেই গামছার ফাঁকা দিয়ে আমার বাঁড়া বেড়িয়ে গেল একদম আমার চোখের সামনে আর আম্মা দেখেও ফেলল আমার লম্বা খাঁড়া বাঁড়া। আমি তাড়াতাড়ি গামছা দিয়ে বাঁড়া ঢেকে নিলাম আর লুঙ্গি পানিতে ধুতে লাগলাম আর বললাম আম্মু আমার হয়ে গেছে তুমি ওঠ।
আম্মা- তুমি এককাজ কর লুঙ্গি নিংড়ে পরে আমাকে গামছা দাও আমি মুছে যাই এখান থেকে।
আমি- তাই করলাম লুঙ্গি পরে আম্মুকে গামছা দিলাম।
আম্মা- দাড়িয়ে গামছা ধুয়ে গায়ের সাথে জড়িয়ে ব্লাউজ খুলে ফেলল এবং নিচু হয়ে যখন ব্লাউজ ধুতে লাগল আমি পাশ থেকে আম্মুর দুধ দেখতে পেলাম উঃ কি ধব ধবে ফর্সা আম্মুর দুধ আর কি বড় তবে পেটের সাথে চেপ্টে আছে সেইরকম খাঁড়া না। ব্লাউজ ব্রা পড়া অবস্থায় যেমন দেখায় তেমন না। আম্মা বলল তুমি বাড়ি যাও আমি পাল্টে আসি।
আমি- আচ্ছা বলে বাড়ির দিকে রওয়ানা দিলাম।
আম্মা- আমার দিকে তাকিয়ে আছে আমি কতদুর গেলাম।
আমি- পুকুর পার থেকে নেমে দাড়িয়ে রইলাম তারপর আবার আস্তে করে গাছের আড়ালে দাড়িয়ে আম্মুর দিকে তাকালাম। দেখি আম্মা এবার কাপড় খুলে ফেলল উপরে গামছা আর নিচে ছায়া পড়া।আম্মুর পেট কোমর সব দেখা যাচ্ছে যদিও দুর থেকে তবুও কি সুন্দর আমার পেট কোমর এরপর আম্মা শাড়ী ভালো করে ধুয়ে নিয়ে নিংড়ে গায়ে জড়িয়ে ছায়া খুলতে লাগল, আম্মুর কাপড় পেছনে ভালো করে নামেনি ভেজা বলে, আম্মু ছায়া যখন ঠেলে ফেলে দিল আম্মুর লম্বা সাদা পা আমি দেখতে পেলাম উঃ কি সুন্দর আম্মুর পা দুটো আমি এক দৃষ্টে তাকিয়ে আছি, আম্মু ছায়া খুলে নিচু হয়ে মাচায় বসে ছায়া ধুয়েনিল তারপর বুকের উপর ছায়া দিয়ে গামছা খুলে আবার ধুয়ে কোমরে জড়িয়ে নিয়ে যখন উঠতে লাগল আমি অমনি বাড়ির দিকে হাটা শুরু করলাম। আম্মা আমাকে দেখতে পায়নি আমি এসে বাড়ির ঘরে সামনে দাড়িয়ে আছি। আম্মু আস্তে আস্তে আসছে। আম্মুর দুধ দুটো বুকের উপর দুলছে এদিক ওদিক ভালই বুঝতে পারছি হাঠু পর্যন্ত কাপড় ফেলা পা দুটো যা লাগছে এত সেক্সি আমার আম্মু দেখে আরো উত্তেজিত হয়ে গেলাম। আম্মু যত কাছে আসছে তত দুধের দুলনি ভালো করে বোঝা যাচ্ছে।
[+] 5 users Like momloverson's post
Like Reply
#14
(13-10-2023, 03:31 PM)Momcuc Wrote: প্লিজ কন্টিনিউ

চলছে দাদা নিউমিত দেব আশা করি
Like Reply
#15
(13-10-2023, 04:02 PM)malkerU Wrote: চরম হচ্চে দাদা আগিয়ে যাও

ধন্যবাদ সাথে থাকবেন
Like Reply
#16
(13-10-2023, 08:42 PM)Maphesto Wrote: Valo lagche

্সাথে থাকেন মজা পাবেন আশা করি
Like Reply
#17
(13-10-2023, 08:58 PM)xanaduindia Wrote: bah, sundor egiye choleche. likkhe jan. sathe achi

লিখে চলছি, আমার ভালো লাগছে আপনাদের কেমন লাগে সেটা জানার জন্য প্রতিদিন আসি
Like Reply
#18
(14-10-2023, 05:13 AM)Sojib mia Wrote: দারুণ হচ্ছে আপডেট বড় করে দিবেন দাদা

হুম আজকে দেবো বড় করে
Like Reply
#19
(14-10-2023, 12:35 PM)Dodoroy Wrote: Darun update

অনেক ধন্যবাদ
Like Reply
#20
(14-10-2023, 12:43 PM)Aisha Wrote: অসাধারণ গল্প হচ্ছে

উম অনেক ধন্যবাদ বাকিটা পড়বেন আশা করি
[+] 1 user Likes momloverson's post
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)