Thread Rating:
  • 13 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery পরিতোষের পারিতোষিক
#1
পরিতোষের পারিতোষিক




"এই তো তুমি চলে এসেছো। দেখো কে এসেছে? তুমি আমাকে আগে জানাওনি কেন যে পরেশ আমাদের সাথে থাকতে আসছে? আমি তাহলে আগে থেকে গেস্ট রুমটাকে একটু গুছিয়ে-টুছিয়ে রাখতে পারতাম। তুমি না কি বলব, অত্যন্ত ভুলো। চিন্তা করো না। আমি সব ম্যানেজ করে নিয়েছি। এখন একটু লুচি-বেগুনভাজা বানাচ্ছি। চল, তাড়াতাড়ি হাত-মুখ ধুয়ে খেতে বসে পড়ো। পরে জামাকাপড় ছাড়বে।" ছাপাখানার কাজ সেরে বাড়ি ফিরে দরজায় টোকা দিতেই তাঁর রূপসী স্ত্রী শ্রীপর্ণা, ছোট করে পর্ণা, মিষ্টি হেসে তাঁকে সাদর অভ্যর্থনা জানাতে গগনবাবু একেবারে ভড়কে গেলেন।

শ্রী গগন চন্দ্র মালাকার একজন অতি সাদামাটা ভদ্রলোক। তাঁর বয়সও হয়েছে। বর্ষীয়ান নাগরিক হতে আর মাত্র ছয়টি বছর বাকি আছে। তিনি একজন ছোট ব্যবসায়ী। এই ছোট্ট শহরের স্কুল পাড়ায় তিনি একটা ছোট প্রেস চালান। খুবই পরোপকারী মানুষ। ঘরের খেয়ে বনের মোষ তাড়ানো তাঁর একটা বদঅভ্যাস। সেই কারণে মাঝেমধ্যেই স্ত্রীয়ের কাছে মুখঝামটা খান। তবুও তাঁর স্বভাবে কোন পরিবর্তন আসেনি। এবারে তিনি একটু বেশিই বাড়াবাড়ি করে ফেলেছেন। কিছুদিন আগে তাঁর গাঁয়ে গিয়ে তাঁর একুশ বছরের ভাগ্নে পরিতোষ কর্মকার ওরফে পরেশকে আগ বাড়িয়ে তাঁর বাড়িতে কিছুদিন থাকতে বলে এসেছেন। পরেশ তাঁর ছোট বোনের ছোট ছেলে। ছোকরাটি বলতে গেলে এক গুণধর রত্ন। যৌবনে পা দিতে না দিতেই একেবারে গোল্লায় গেছে। কলেজ থেকে নাম কাটিয়ে, লেখাপড়ার জলাঞ্জলি দিয়ে, এখন সারাদিন খালি কিছু বখাটে বন্ধুদের সাথে টো টো করে ঘুরে বেড়ায়। সঙ্গদোষে নেশাভান করতে শিখেছে। প্রায় প্রতি রাতেই মদ্যপান করে বাড়ি ফেরে। ছোকরার চরিত্রেরও অবনতি হয়েছে। আজকাল সে এক ভ্রষ্টা বিবাহিতা মহিলার রূপের চটকে মজে, তার স্বামীর অনুপস্থিতে, তাদের বাড়িতে নিয়মিত যাতায়াত করছে। ধুমসি মাগী নাকি আবার এক ছেলের মা।

তাঁর বোনের অশ্রুসিক্ত অনুনয়ের সামনে গলে ক্ষির হয়ে, দয়াশীল গগনবাবু তাঁর হাড়বজ্জাত ভাগ্নেটিকে আপন ঘরে রাখতে রাজি হয়ে যান। তাঁর মনে হয়েছিল যে তাঁর ছোট বোন একেবারে উচিত কথাই বলছে। পরেশ বদসঙ্গে মিশে বখে যাচ্ছে। তাঁর ভাগ্নেটিকে যদি গাঁ দূরে সরিয়ে শহরে তাঁর বাড়িতে কিছুদিন রাখা যায়, তাহলে হয়তো সে সত্যিই ভালো হয়ে যাবে। তিনি যদি জানতেন যে খাল কেটে আসলে কুমির ডেকে আনছেন, তাহলে হয়ত অবিবেচকের মত এমন একটা হঠকারী সিদ্ধান্ত নিতে যেতেন না। গগনবাবুর অতি ভালোমানুষীর সুযোগ এর আগে অনেকেই নিয়েছেন আর তাঁর সুন্দরী বউ রণচণ্ডীমূর্তি ধারণ করে সেই নিয়ে বহুবার তাঁকে ভর্ৎসনা করেছে। কিন্তু এইবার সম্পূর্ণ অপ্রত্যাশিত ভাবে পর্ণাকে খুশি মনে তাঁর সিদ্ধান্তটিকে সমর্থন জানাতে দেখে তিনি বিলকুল তাজ্জব হয়ে গেলেন।

গগনবাবু কিছুটা বিস্মিত, কিছুটা লজ্জিত, আর সর্বাধিক মুগ্ধ চোখে তাঁর চটকদার স্ত্রীয়ের দিকে ফ্যাল ফ্যাল করে তাকিয়ে রইলেন। পর্ণা একদম সত্যি কথা বলছে। সে রান্না করছিল। তিনি এসে দরজায় কড়া নাড়াতে রান্নাঘর থেকে দৌড়ে এসে দরজা খুলে দিয়েছে। এতক্ষণ সেরান্নাঘরে জ্বলন্ত গ্যাস ওভেনের আঁচের সামনে দাঁড়িয়ে ছিল। তার গা দিয়ে দরদরিয়ে ঘাম ঝরছে। আর পাঁচটা শহুরে আধুনিকা বাঙালী গৃহবধূদের মতো বাড়িতে নাইটি নয়, সে শুধুমাত্র পাতলা সুতির সায়া-ব্লাউজ পরে থাকতেই স্বচ্ছন্দবোধ করে। এমনকি গায়ে শাড়ী পর্যন্ত জড়ায় না। তার দেহে গরম বেশি। একটু গরম পড়লেই সে অতিরিক্ত ঘামে। দিনের অনেক সময় বাড়িতে পর্ণাকে একাই কাটাতে হয়। গগনবাবু সকাল নয়টার মধ্যে কাজে বেরিয়ে যান, আর সন্ধ্যা ছয়টার আগে ঘরে ফেরেন না। তাঁদের কোন সন্তানাদি হয়নি। অতএব সে বাড়ির মধ্যে নিশ্চিন্তে কেবলমাত্র সায়া-ব্লাউজ পরেই চলাফেরা করতে পারে। কেউ এলে পরে, গায়ে শাড়ী চাপিয়ে নেয়। আজ যখন বাড়িতে এক নতুন অতিথির সমাগম হয়েছে, তখন তার শাড়ী পরে থাকার কথা। অবশ্য পরেশ এক অল্পবয়েসী ছোকরা আর সর্বোপরি তাঁদের আপন ভাগ্নে। তাই হয়ত সে আর অনর্থক লজ্জা পেতে যায়নি।

রান্নাঘরের চড়া গরমে পর্ণার গায়ের কাপড়চোপড় সব ঘামে ভিজে জবজব করছে। পাতলা কাপড় বলতে গেলে কতকটা স্বচ্ছ হয়ে উঠেছে। তার সুডৌল শরীরের প্রলুব্ধকর বক্ররেখাগুলি স্পষ্ট ফুটে উঠেছে। আজ সে হলুদ রঙের সুতির সায়া-ব্লাউজ পরে রয়েছে। ব্লাউজের গলাটা বেশ গভীরভাবে কাটা। এমনকি চারটি হুকের প্রথম দুটোই খোলা। তার বিশাল দুধ দুটো বিয়ের এতগুলো বছর বাদেও দিব্যি খাড়া আছে। কিঞ্চিৎমাত্র নুইয়ে পড়েনি। দুই পর্বতপ্রমাণ দুধের মাঝ বরাবর নির্মিত তার লোভনীয় বিভাজিকাটি বলতে গেলে খানিকটা বেশিই প্রদর্শিত হচ্ছে। পাতলা কাপড়ের তলে তার বুকের বড় বড় বোঁটা দুটো পর্যন্ত আবছা বোঝা যাচ্ছে। পর্ণা তার রসাল নাভির অনেক নিচে সায়া বেঁধেছে। তার হালকা চর্বিযুক্ত থলথলে পেটটাকে সম্পূর্ণ উন্মুক্ত হয়ে আছে। তার ভারী বুকের খাঁজে আর খোলা পেটে অজস্র বিন্দু বিন্দু ঘাম জমে উঠে তার প্রলোভনসঙ্কুল রূপটিকে আরো বেশি খোলতাই করে তুলেছে। গগনবাবুর মনে হলো যেন বউকে নয়, বরং সাক্ষাৎ যৌনদেবীকে দর্শন করছেন। পর্ণার সাদর অভ্যর্থনা তাঁর কানে প্রবেশ করলো না। তার অপ্সরা সুন্দরী স্ত্রীয়ের ঐশ্বরিক রূপ দেখে সম্পূর্ণ মন্ত্রমুগ্ধ হয়ে পড়ে তিনি বাড়ির দোরগোড়ায় বোকার মত দাঁড়িয়ে রইলেন।

বৃদ্ধ স্বামীকে বিমূঢ় হয়ে দাঁড়িয়ে তার দিকে একদৃষ্টিতে চেয়ে থাকতে দেখে পর্ণা হেসে খুন হলো, "আঃ! বলি হচ্ছেটা কি? কি তখন থেকে ফ্যালফ্যাল করে দেখছো বলতো? আমাকে আগে কখনো দেখোনি নাকি? নাকি এখনো দেখতে কিছু বাকি আছে? লক্ষীটি এবার ভিতরে আসো।"

পর্ণা ভালোভাবেই জানে যে তার বয়স্ক স্বামী লোলুপ নজরে আসলে ঠিক কি দেখছে। কিন্তু বুড়োর দৌড় শুধু ওই পর্যন্তই। সুন্দরী বউয়ের লাস্যময়ী শরীরের দিকে ড্যাবড্যাব করে দেখা ছাড়া আর কিছু করার মুরোদ নেই। তার প্রবীণ স্বামী দীর্ঘ দশ বছর যাবৎ শুধু তার ডবকা গতরটার দিকে কেবল তাকিয়েই চলেছে। পর্ণাকে জাপ্টে ধরে যে আদর করবে, বা বিছানায় ফেলে তার রসপূর্ণ দেহটাকে খাবলে খুবলে ভোগ করবে, সেই ইচ্ছে বা ক্ষমতা বুড়োর কোনোটাই নেই। কি ভাবেই বা হবে? একে বুড়ো অক্ষম, তার ওপর আবার হাঁফানির রুগী। একটু খাটাখাটনি করলেই তাঁর দম আটকে যায়। তাই তো তার বৃদ্ধ স্বামী তাকে ছুঁয়েও দেখে না। তার গবদা শরীরটাকে কেবল চোখ দিয়ে গিলেই খুশি থাকে।

এদিকে একটুআধটু আদর খাওয়ার জন্য, পর্ণার তৃষ্ণার্থ দেহখানা সারাদিন শুধু হাঁকপাঁক করে মরে। দীর্ঘ দশ বছর যাবৎ তার গরম গতরখানার দিকে মাঝেমধ্যে কুনজর দেওয়া ছাড়া তার পুরুষত্বহীন স্বামী তার সাথে আর কিছুই করেনি। সোহাগের অভাবে তার কামুক গতরখানা দিনে দিনে যেন আরো বেশি গরম হয়ে উঠছে। তাই তাপমাত্রার পারদ অল্পস্বল্প চড়লেই, সে দরদর করে ঘামে। ভিতরের-বাইরের দুই গরমের ঠেলায় তার প্রাণ ওষ্ঠাগত হয়ে ওঠে। মাঝেমধ্যেই দেহের গরম মাথায় চড়ে বসে আর সে মেজাজ হারিয়ে ফেলে। আজকাল পান থেকে চুন খসলেই, সে তার অক্ষম স্বামীকে বেশ করে দুকথা শুনিয়ে দেয়। তাতে গতর না জুড়োলেও, মনটা তো জুড়োয়। বলতে গেলে গগনবাবু তাঁর বদমেজাজি স্ত্রীকে খানিকটা ভয় করেই চলেন। তাই আজ আচমকা বউয়ের মুখে মিষ্টবাণী শুনে তিনি কিছুটা বিভ্রান্ত হয়ে পড়লেন।

পর্ণা আর দাঁড়াল না। কড়াইতে বেগুন পুড়ে যাচ্ছে বলে, পিছন ফিরে তার প্রকাণ্ড পাছার মাংসল দাবনা দুটোতে হিল্লোল তুলে দৌড়ে আবার রান্নাঘরে ঢুকে গেল। গগনবাবু লক্ষ্য করলেন যে তাঁর চটকদার স্ত্রীয়ের ব্লাউজটি পিছন দিকেও অত্যন্ত গভীরভাবে কাটা। পর্ণার চিকন পিঠখানা বলতে গেলে অর্ধেকের বেশি উদলা হয়ে আছে।

পর্ণা তার বৃদ্ধ পতিদেবের থেকে প্রায় পনেরো বছরের ছোট। সে চিরকালই অত্যন্ত কামুকী। কচি বয়সেই সে এঁচোড়ে পেকে গিয়েছিল। মাত্র দ্বাদশ শ্রেণীতে পড়ার সময়ে সতীত্ব হারিয়ে বসে। অবশ্যই সেই জন্য গগনবাবু দায়ী নন। তাঁর সঙ্গে পর্ণার তখনো আলাপ হয়নি। সেই সময়ে দীপ নামক পাড়ার এক সুদর্শন ছোকরার সাথে পর্ণা প্রেম করছে। দুজনে একই ক্লাসে পড়তো। দীপই তার প্রথম প্রেমিক এবং তার সতীচ্ছেদটিও সেই ঘটিয়েছে। তাদের প্রেমটা মাত্র ছয় মাস টিকেছিল। ওই স্বল্প সময়ের মধ্যেই দুই কপোত-কপোতী অন্তত চব্বিশ-পঁচিশ বার সহবাস করে ফেলে। দীপকে লেঙ্গি মারার পর পর্ণা আরো পনেরো জনের বিছানা গরম করেছে। উচ্ছল যৌবনা আর অপরূপ সুন্দরী তার কখনো প্রেমিকের অভাব হয়নি। কচি ছেলে হোক বা বয়স্ক লোক, সকল বয়সের পুরুষেরাই তার গরম দেহে তাদের নোংরা হাত সেঁকার কামনা করতো। কলেজে পড়ার সময়ে তার বর্তমান স্বামীর সাথে পর্ণার প্রথম সাক্ষাৎ। ততদিনে একাধিক ছেলেছোকরার সাথে ঘুরে বেরিয়ে পাড়ায় তার নামে যথেষ্ট কুৎসা রটে গেছে। এমনকি অবাধে প্রেম করতে গিয়ে সে যে বার দুয়েক অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে এবং বাধ্য হয়ে গর্ভপাত করিয়ে আপন সম্মান বাঁচিয়েছে, এমন ভয়ানক গুজবও তার সম্পর্কে রটে গিয়েছিল।

কথায় আছে - যা রটে, তার কিছু বটে। পর্ণার ক্ষেত্রে হয়ত সবটাই। কিশোরী কন্যা হাতের বাইরে চলে যাচ্ছে দেখে তার বাবা শ্রী সুজন ভর মরিয়া হয়ে একজন সুপাত্র খুঁজছিলেন। তিনি হাইস্কুলে ইংরেজি পড়াতেন। তাঁকে বেশিদূর যেতে হয়নি। শ্রী গগন মালাকার নামক একজন সজ্জন ব্যক্তি তাঁরই স্কুলের কাছে একটি ছোট প্রেস চালাতেন। ভদ্রলোক একজন সৎ চরিত্রের, মৃদুভাষী এবং সহৃদয় ব্যক্তি। সর্বোপরি তাঁর অর্থবল আছে। এক কথায় বলতে গেলে একজন সর্বগুণ সম্পন্ন মানুষ।এমন এক সম্মানিত ব্যক্তির সাথে তার লক্ষীছাড়া মেয়েকে বিয়ে দিতে পারলে, তার জীবনটাই বর্তে যাবে।

সুজনবাবু আর দেরি না করে ওনার পছন্দের পাত্রটিকে বাড়িতে নিমন্ত্রণ করে বসেন। এক রবিবারে মধ্যাহ্নভোজে ওনার কিশোরী মেয়ের সাথে গগনবাবুর আলাপ হয়। পর্ণার স্বর্গীয় রূপযৌবন দেখে তিনি প্রথম সাক্ষাতেই তার প্রেমে পরে যান। অল্পবয়েসী মেয়েটির দুধে আলতা রঙ, ঢেউ খেলানো লম্বা কালো কুচকুচে চুল, চিকন ত্বক, নিষ্পাপ মুখ, বাঁকা ভুরু, হরিণের মত বড় বড় চোখ, টিকাল নাক, গোলাপের পাপড়ির মত নরম ফুলো ফুলো ঠোঁট, উন্নত বুক আর ভারী নিতম্ব দেখে তাঁর রাতের ঘুম উড়ে যায়। পর্ণার যৌবনোচ্ছল শরীরটাকে ভোগ করার জন্য তিনি পাগল হয়ে ওঠেন। তাই তার বাবা যখন যেচে এসে গগনবাবুর সামনে বিবাহ প্রস্তাব রাখেন, তিনি একবাক্যে রাজি হয়ে যান। এমনকি হবু বউয়ের সম্বন্ধে খোঁজখবর নেবারও প্রয়োজনবোধ করেন না।

পর্ণা অবশ্য এমন পাত্রের সাথে বিয়ে করতে চায়নি যে তার বাবার থেকে মাত্র নয় বছরের ছোট। তদুপরি আবার ভীষণ নীরস। দশটা কথা বললে, একটা জবাব দেয়। সিনেমা দেখতে যায় না। তেমন একটা ঘুরে বেড়াবার শখ নেই। সারাক্ষণ খালি কাজ নিয়েই ব্যস্ত থাকে। আর সুযোগ পেলেই খয়রাত করে থাকে। এমন একজন রসকষহীন আধবুড়ো লোকের সাথে সারাটা জীবন কাটানো তার মত রঙ্গপ্রিয় মেয়ের পক্ষে সত্যিই মুশকিল। পর্ণা প্রথমে এই বিয়েতে কিছুতেই সায় দেয় না। কিন্তু যখন তার মা তার বাবাকে সমর্থন করে তাকে অতিশয় বকাঝকা করেন, তখন তার পায়ের তলা থেকে মাটি সরে যায়।

শ্রীমতি শীপ্রা ভর স্বামীর সাথে একই স্কুলে ইতিহাস পড়াতেন। তিনি অত্যন্ত বিচক্ষণ মহিলা। তাঁর ধিঙ্গি মেয়েকে খুবই ভালোবাসতেন। বলতে গেলে মায়ের আদর পেয়েই পর্ণা ওই কচি বয়সেই অমন বিশ্রীভাবে পেকে উঠেছিল। তখনো পর্যন্ত তিনি তাঁর বেঁড়ে পাকা কন্যাটিকে যা খুশি তাই করার ছাড় দিয়েছিলেন। তিনি বেশ ভাল ভাবেই জানতেন যে দামাল মেয়ের কারণে সমগ্র পরিবারটির কতটা ভয়ঙ্কর সম্মানহানী হচ্ছিল। তবুও এতদিন তাঁর সন্তানস্নেহ তাঁকে অন্ধ এবং বোবা করে রেখেছিল। তবে যখন দেখলেন যে তাঁর কিশোরী কন্যাকে চরম বিপর্যয় থেকে রক্ষা করতে ভগবান স্বয়ং তাঁদেরকে একটি সুবর্ণ সুযোগ দিয়েছেন, তখন আর শীপ্রাদেবী চুপচাপ বসে থাকতে পারলেন না। ভনিতা না করে, তিনি স্পষ্ট কথায় মেয়েকে বুঝিয়ে দিলেন যে তার উড়নচন্ডী স্বভাবের জন্য চারিদিকে তার নামে ঢিঁঢিঁ পড়ে গেছে। পাড়াপড়শি-আত্মীয়স্বজন সবাই তাকে নিয়ে অনেক আজেবাজে কথা বলছে। আশেপাশে তার সম্পর্কে এমনসব কুৎসিত অপবাদ রটেছে, যে সেইসব কথা কানে তুললে পরে কেবলমাত্র কোন বোকাপাঁঠাই তাকে আপন স্ত্রীয়ের স্থান দিতে চাইবে। অতএব যদি পর্ণা সমাজে সসম্মানে বেঁচে থাকতে চায়, তাহলে তার পক্ষে একমাত্র বুদ্ধিমানের কাজ হল, যত তাড়াতাড়ি সম্ভব কারুর গলায় মাল্যদান করা। একবার তার বিয়ে হয়ে গেলে, কেউ আর তার দিকে আঙ্গুল তোলার সাহস দেখাবে না। কেউ তার অতীত ঘাঁটতে যাবে না। সবাই তাকে হাসিমুখে মেনে নেবে। অতএব তার উচিত বাবার দেখা পাত্রটিকে চুপচাপ বিয়ে করে নেওয়া। মায়ের বেদবাক্যে পর্ণার জ্ঞানচক্ষু খুলে যায়। সে আর দ্বিরুক্তি না করে তাঁর উপদেশ মেনে মাত্র উনিশ বছর বয়সে শ্রীমতি গগন চন্দ্র মালাকার হয়ে গেল।

বিয়ের পর থেকে পর্ণা তার মায়ের পরামর্শ যথাসাধ্য মেনে এসেছে। গগনবাবুকে যথাযথ ভালবাসতে না পারলেও তাঁর প্রতি কখনো কর্তব্যের ত্রুটি রাখেনি। সে বিবাহিতা হলেও, তার সুডৌল শরীরের প্রতি পুরুষদের লালসা বিন্দুমাত্র কমেনি। বরং বেড়েছে। কথায় বলে, বিয়ের জল গড়ালে মেয়েরা দেখতে আরো সুন্দরী হয়ে যায়। পর্ণার ক্ষেত্রে অন্তত কথাটি সর্বৈব সত্য হয়ে ফলেছে। বিয়ের পর রোজ রাতে স্বামীর সোহাগ খেয়ে, তার ডাঁসা গতরখানা অতি দ্রুত পরিপক্ক হয়ে উঠেছে। তার বড় বড় বুক-পাছা আরো ভারী হয়েছে। যত সময় পেরিয়েছে, সে পুরনো চালের মত ভাতে বেড়েছে। আরো বেশি লাস্যময়ী হয়ে উঠেছে।

পর্ণার উগ্র যৌন আবেদন সর্বদাই পুরুষমানুষদের মনকে দুর্বল করে এসেছে। কিশোর হোক বা বুড়ো, একবার তার গবদা গতরের দিকে তাকালে সবারই দৃষ্টি আটকে যায়। তদুপরি সে সদালাপী মনোভাবাপন্ন নারী। লোকজনের সাথে হেসে-খেলে মেলামেশা করতে পছন্দ করে। ফলে লম্পট পুরুষেরা মৌমাছির মত মধূর প্রত্যাশায় তার পিছনে সদা ভোঁ ভোঁ করে। বহু বছর ধরে অনেকেই তাকে অনেক ধরণের প্রলোভন দেখিয়েছে। তবে সে ফাঁদে পা দেয়নি। বড়জোর এঁর-ওঁর সাথে ছুটকো-ছাটকা হাসি-মস্করা করেছে। স্বামীর নজর বাঁচিয়ে অল্প-বিস্তর খোলামেলা পোশাকে তাদের সাথে আলগা গা ঢলাঢলি করেছে। তবে কখনো বিবাহ বহির্ভুত সম্পর্কে জড়িয়ে পড়ার সাহস দেখায়নি। অনিচ্ছা সত্ত্বেও নিজের বয়স্ক স্বামীর প্রতি সৎ থেকেছে। সে তার মাকে আঘাত দিতে চায়নি। পর্ণা খুব ভাল করেই জানত যে বিয়ের পর সে যদি কোনধরনের কেলেঙ্কারিতে জড়িয়ে পড়ে, তাহলে শীপ্রাদেবী কখনোই আর তাঁর মেয়েকে ক্ষমা করবেন না।

অবশ্য, গত মাসে পর্ণার বাবা সুজনবাবু মারা যাওয়ার পরে সমস্ত খেলাটাই পুরো একশো আশি ডিগ্রি ঘুরে গেছে। তার হিটলার মা আর আগের মতো কঠোর নেই। তিনি হয়তো তাঁর স্বামীর সম্মানের খাতিরে মেয়ের জীবনের লাগামটাকে এতদিন শক্ত হাতে ধরে রেখে দিয়েছিলেন। শিপ্রাদেবী কখনোই তার উচ্ছৃঙ্খল কন্যাকে বিশ্বাস করতে পারেননি। তাঁর আশংকা ছিল যে পর্ণা নির্বোধের মতো কোন অশ্লীল কাণ্ডে লিপ্ত হয়ে অনিবার্যভাবে তার বিয়েটাকে ভেঙে দেবে। তবে বিধবা হওয়ার পর তিনি মেয়ের জীবনে সমস্ত আগ্রহ হারিয়ে ফেলেছেন। এখন তাঁর বেশিরভাগ সময় প্রভুর নাম জপ করেই কেটে যায়। তার স্বাস্থ্যও আজকাল ভাল যাচ্ছে না। জীবনীশক্তি ফুরিয়ে এসেছে। বলতে গেলে এই পৃথিবীতে তিনি আর মাত্র কয়েক দিনের মেহমান। এদিকে পর্ণাও তার শোকার্ত মাকে নম্র হতে দেখে, এতদিনের বন্দিদশা থেকে মুক্তি লাভের সুযোগ খুঁজছে। কিন্তু এখনো পর্যন্ত সেই মৌকা সে পায়নি। সে এতদিন যত্ন সহকারে বাবার শেষকৃত সম্পন্ন করতে ব্যস্ত ছিল। এছাড়াও একজনের মৃত্যুর পর তাঁর কিছু দাপ্তরিক কাজকর্ম অনিবার্যভাবে থেকে যায়। সেইগুলিকেও একটি একটি করে তাকে মেটাতে হয়েছে। তবে পরিস্থিতি বদলানো শুধু সময়ের অপেক্ষা।

প্রতিদানস্বরূপ গগনবাবুও তাঁর রূপবতী স্ত্রীকে ভালোবাসা দিয়ে ভরিয়ে দিয়েছে। তিনিই বউকে আদর করে পর্ণা নামটি দিয়েছেন। যৌবন থাকা কালীন তিনি বিছানায় যথাসম্ভব বউকে খুশি করার চেষ্টা করেন। বয়স বাড়ার সাথে সাথে তাঁর স্বাস্থ্যের অবনতি ঘটে। শীগ্রই তিনি হাঁপানির রুগী হয়ে ওঠেন। তারপর তাঁর পক্ষে আর কিছু করে ওঠা সম্ভব হয় না। অবশ্য যৌনতার অক্ষমতা তিনি টাকা দিয়ে পূরণ করার যথাসাধ্য চেষ্টা করেন। তাঁর প্রেসটি ছোট হলেও ভালই চলে। তিনি তার সুন্দরী স্ত্রীয়ের জীবনে বিলাসিতার অন্তত অভাব রাখেননি। দোতলা বাড়ি-দামি গাড়ি-সোনার গয়না-সাজবার জন্য বিদেশী প্রসাধন সামগ্রী-প্রতি মাসে হাতখরচের টাকা কোনকিছুই বাদ দেননি। বলতে গেলে পর্ণার সমস্ত বায়নাক্কা হাসি মুখে মেনে নিয়েছেন। তাঁর গোঁড়ামি ত্যাগ করে, জীবনের প্রতি দৃষ্টিভঙ্গিটিকে অনেক বেশি আধুনিক করে তুলেছেন। তার চটকদার বউয়ের খোলামেলা বেশভূষায় কখনো আপত্তি জানাননি। তাঁর নিজের পছন্দ না হলেও, স্ত্রীকে মাঝেমধ্যে সিনেমায় নিয়ে গেছেন, এদিক-ওদিক থেকে ঘুরিয়ে এনেছেন। রূপসী স্ত্রীকে খুশি রাখতে তাঁর চেষ্টায় কখনো কসুর ছিল না।

অবশ্য সমস্ত ভাল জিনিসই একটা সময়ের পরে শেষ হয়ে যায়। মালাকার দম্পতির ক্ষেত্রেও এর অন্যথা হয়নি। শেষ দশ বছরে স্বামী-স্ত্রীয়ের সম্পর্কে বড়সড় ফাটল ধরেছে। গগনবাবু যতই চেষ্টা করুন না কেন, তার কামবিলাসী বউকে বিছানায় কোনদিনই পুরোপুরি সন্তুষ্ট করতে পারেননি। যাও বা কোনক্রমে ঠেকিয়ে ঠুকিয়ে চালিয়ে নিতে পারছিলেন, বিবাহিত জীবনের মধ্যগগনে এসে এক নিষ্ঠুর দুঃসংবাদ অকস্মাৎ উদয় হয়ে, তাঁদের যৌনজীবনে একেবারে দাঁড়ি টেনে দেয়। বছর দশেক আগে এক মেডিকেল পরীক্ষায় ধরা পরে যে গগনবাবুর শুক্রাণু গণনা মাত্রাতিরিক্ত কম। তিনি কোনদিনই জৈবিকভাবে বাবা হতে পারবেন না। ফার্টিলিটি টেস্টটি গগনবাবু যেচে করেছিলেন। এমনকি তাঁর রূপসী স্ত্রীকেও একরকম জোর করে পরীক্ষায় বসতে বাধ্য করেন। ততদিনে তাঁদের বিবাহিত জীবনের অনেকগুলি বছর পার হয়ে গেছে। অথচ তাঁরা তখনো সন্তানহীন। পিতৃত্বের সুখ পাওয়ার জন্য গগনবাবু রীতিমত মরিয়া হয়ে উঠেছেন। তাই তিনি একবার পরীক্ষা করে দেখে নিতে চেয়েছিলেন, যে স্বামী-স্ত্রীয়ের মধ্যে কারুর শরীরে কোন সমস্যা রয়েছে কি না। ভাগ্যের নিষ্ঠুর পরিহাসে, তাঁকেই বেইজ্জত হতে হয়।

অথচ কৈশোর বয়সে দু-দুবার গর্ভপাত করার পরেও, পর্ণা সম্পূর্ণরূপে সুস্থ সাব্যস্ত হয়। অবশ্য তার গর্ভপাতের কথাটা সে তার অক্ষম স্বামীকে কখনই জানতে দেয়নি। জানলে হয়ত গগনবাবু পুরোপুরি ভেঙে পড়তেন। এমনিতেই মেডিকেল রিপোর্টে আপন দুর্ভাগ্যের কথা জানতে পেরে তিনি সম্পূর্ণ আশাহত হয়ে পড়েছিলেন। এই চরম হতাশা থেকে সুন্দরী বউয়ের সাথে সহবাস করার ইচ্ছেটাও তার মন থেকে এমনকি উবে যায়। পর্ণার অবশ্য মা না হতে পারার তেমন কোন দুঃখ ছিল না। সন্তান জন্ম দেওয়া, তারপর তাকে ধীরে ধীরে মানুষ করে তোলা রীতিমত কষ্টসাধ্য কাজ। ওই ভীষণ ঝক্কি নেওয়ার ইচ্ছে তার ছিল না। তার দুরূহ সমস্যা অন্য জায়গায়। প্রবল হতাশায় তার বয়স্ক স্বামী আচমকা ধ্বজভঙ্গ হয়ে পড়ায় সে যথার্থই মুশকিলে পরে গেল। বর অকর্মন্ন হলে, তবুও চলে যায়। কিন্তু সহবাসে সম্পূর্ণ উদাসীন হয়ে পড়লে, একেবারেই চলে না।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
বাহ , খুব সুন্দর লাগলো  clps

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#3
Khub bhalo lekha . এই গল্পে কি মায়ের আবির্ভাব ঘটবে? রেপড you.
Like Reply
#4
খুব সুন্দর হচ্ছে. চালিয়ে যাও.
Like Reply
#5
Darun
[+] 1 user Likes sumit_roy_9038's post
Like Reply
#6
গল্প লেখার স্টাইলটা খুব ভালো। চালিয়ে যান  horseride  

[Image: Shocked-Open-Asianpiedstarling-size-restricted.gif]

[+] 1 user Likes Sanjay Sen's post
Like Reply
#7
খুব সুন্দর প্লট. দেখা যাক কী হয়
Like Reply
#8
খুব সুন্দর
Like Reply
#9
গত দশ বছর ধরে, তার বৃদ্ধ স্বামী পর্ণার সুডৌল শরীরটাকে শুধুই দু চোখ ভরে দেখে এসেছেন। ভুল করেও ছুঁতে চাননি। সে কিছু বলতে বা করতে গেলেই, ক্লান্তি বা শরীর খারাপের বাহানায় তার কাছ থেকে দূরে সরে গেছেন। এমতাবস্থায় যা হওয়ার, ঠিক তাই হয়েছে। দীর্ঘ এক দশক ধরে স্বামীর সোহাগ না পেয়ে পর্ণার মন তাঁর প্রতি ধীরে ধীরে বিষিয়ে উঠেছে। তাই সে আজকাল তাঁর সাথে আর ভাল মুখে কথা পর্যন্ত বলে না। গগনবাবুও বাধ্য হয়ে বউয়ের রূঢ় স্বভাবকে মেনে নিয়েছেন। তিনি সুযোগ পেলেই আজকাল তাঁর মুখরা স্ত্রীকে এড়িয়ে চলেন। তাই আজ অনেকদিন বাদে বাড়ি ফিরে পর্ণাকে হাসিমুখে তাঁকে সমাদর করতে দেখে তিনি অপ্রস্তুতে পড়ে গেলেন।

তাঁর সুন্দরী বউ চোখের সামনে থেকে নিষ্কৃত হতেই, গগনবাবু যেন হাঁফ ছেড়ে বাঁচলেন। তিনি আর বোকার মত চৌকাঠে না দাঁড়িয়ে থেকে, সদর দরজা দিয়ে বাড়িতে ঢুকলেন। ঢুকেই দেখলেন বসার ঘরে উচ্চস্বরে টিভি চলছে আর সোফায় বসে তাঁর গুণধর ভাগ্নেটি খালি গায়ে একটা কালো রঙের বারমুডা পরে তাতে বলিউডি গান দেখছে। তিনি বাড়িতে ঢুকতেই, পরেশ উঠে এসে তাঁর পা ছুঁয়ে প্রণাম করল। তিনি হাসিমুখে জিজ্ঞাসা করলেন, "কি রে পরেশ, কখন এলি?"

পরেশও হাসিমুখে গড়গড়িয়ে জবাব দিল, "সে প্রায় এক ঘন্টা হয়ে গেল। মামী তো জানতই না যে আমি আসব। আমাকে দেখে দারুণ খুশি হল। নিচের ঘরটা ঝাড়পোছ করে পুরো গুছিয়ে দিল। অবশ্য আমিও কাজে হাত লাগিয়েছি। মামীকে যতটা পারি সাহায্য করার চেষ্টা করেছি। এই তো, কিছুক্ষণ আগে পর্যন্ত আমরা দুজনে মিলে ঘরটা গোছগাছ করছিলাম। আজ আবার খুব গরম। ঘর সাজাতে গিয়ে তো আমি আর মামী দুজনেই ঘেমে স্নান করে গেলাম। আমি তো এতক্ষণ পর্যন্ত একটা টি-শার্ট পরে ছিলাম। মামীই আমাকে খালি গায়ে থাকতে বলল, যাতে ঘাম বসে সর্দি না লাগে। আমাকে লজ্জা পেতেও বারণ করল। বলল যে আমি নাকি তার ছেলের মত। মায়ের সামনে নাকি ছেলের লজ্জা করতে নেই। এত জোর করল, যে বাধ্য হয়ে টি-শার্টটা খুলেই ফেললাম। কি ঠিক করেছি তো মামা?"

ডেঁপো ভাগ্নের কথা শুনে গগনবাবু হাসতে হাসতে বললেন, "একদম ঠিক করেছিস। তোর মামী ঠিকই বলেছে। ঘাম বসে সর্দি লেগে যেতে পারে। খালি গায়ে থাকলে ঘামটাও তাড়াতাড়ি শুকিয়ে যায়। পরে যদি মনে হয় জামাটা না হয় আবার গায়ে গলিয়ে নিবি।"

তৎক্ষণাৎ পিছন থেকে পর্ণার গলা পাওয়া গেল, "কোন দরকার নেই। আজ প্রচণ্ড গরম পড়েছে। জানলা দিয়ে একবার বাইরের দিকে তাকালেই বুঝবে আজ একটুও হাওয়া বইছে না। একটা পাতাও নড়ছে না। খালি গায়ে থাকলে কারুর ঠাণ্ডা লাগে না। অন্তত এই গরমে তো নয়ই। পরেশ আসার আগে, আমিও তো শাড়ী পরে ছিলাম। কিন্তু এত গরম লাগছিল, যে বাধ্য হয়ে ছেড়ে ফেলতে হলো। এমনিতে এখন থেকে ও এ বাড়িতেই থাকবে। তার ওপর পরেশ আমার ছেলের মত। ওর সামনে আর শুধুমুধু লজ্জা পেতে যাব কেন? নাও, এবার তোমরা টেবিলে বসে পড়ো। গরম গরম লুচি আর বেগুনভাজা খাও। দুজনেরই নিশ্চয়ই খুব খিদে পেয়েছে।"

গৃহকর্তীর হুকুম শুনে মামা-ভাগ্নে ঝটপট হাত-মুখ ধুয়ে সুড়সুড় করে ডাইনিং টেবিলে বসে গেল। পর্ণা তাঁদেরকে গরম লুচি আর বেগুনভাজা পরিবেশন করল আর তাঁরাও চুপচাপ খেয়ে নিল। পরেশের উঠতি বয়স। তদুপরি সে যথেষ্ট লম্বা চওড়া। ছয় ফুটের উপর উচ্চতা। পেশীবহুল তাগড়াই গঠন। এক মাথা বড় বড় ঝাঁকড়া চুল। ধূর্ত চোখ। ক্ষুরধার মুখ। আজকালকার ঝোঁক অনুসারে দুই পেশিবহুল বাহুতে দুটো বড়সড় উলকি করা। বাঁ হাতে ডানা মেলা উড়ন্ত বাজপাখি আর ডান হাতে হাঁ করে বিষাক্ত দাঁত বের করে থাকা একখানা অজগর আঁকা। তার কৃষ্ণকায় চেহারাটাতে একটা উগ্র দাম্ভিকতার স্পষ্ট ছাপ রয়েছে। পরেশ গাঁয়ের জিমের এক নিয়মিত সদস্য। নিয়মিত কঠোর কসরত করার ফলস্বরূপ সে বলতে গেলে একটা দশাসই দানবে পরিণত হয়েছে। পাঁচ মিনিটের মধ্যে সে এক ডজন লুচি সাবড়ে দিল। এদিকে তার শীর্ণকায় মামা মাত্র চারটে খেয়েই উঠে পড়লেন। তাঁর রোগা পেট। একটু বেশি খেলেই, তাঁর অম্বল হয়ে গিয়ে শ্বাসকষ্ট বেড়ে যায়। আজকাল গগনবাবু সর্বক্ষণ পকেটে একটি ইনহেলার এবং একপাতা অ্যান্টাসিড রাখেন। যখনই তাঁর শ্বাস নিতে কষ্ট হয়, সাথে সাথে সেগুলিকে ব্যবহার করেন। তাঁর সুন্দরী বউ ওদিকে নব্য অতিথিকে তখনো আরো লুচি সাধছিল। পরেশ ইতিমধ্যেই আরো আধ ডজন খেয়ে ফেলেছে। সে মামীর বাড়ান ডান হাতখানা নিজের বাঁ হাত দিয়ে বারবার আটকাবার চেষ্টা করছে আর পর্ণাও ভাগ্নের পাতে জোর করে আরো খান চারেক লুচি দেবার চেষ্টা করে যাচ্ছে। এই নিয়ে দুজনের খুনসুটি চলছে আর তারা বাচ্চাদের মত খিলখিলিয়ে হাসছে। তাদের তামাশা লক্ষ্য করে গগনবাবু ভাবলেন যে মা-ছেলের পবিত্র রসিকতা চলছে। তিনি তো আর জানতেন না যে তাঁর চাটুকে বউ আর ধড়িবাজ ভাগ্নে মিলে বিলকুল অন্যকিছু ছক কষেছে।

ঘড়িতে ঠিক তখন বিকেল পাঁচটা হবে, আচমকা সদর দরজার ঘন্টি বেজে ওঠে। পর্ণা নিচেই ছিল। লিভিং রুমের সোফাতে বসে টিভিতে একটা গেম শো দেখছিল। খুবই জনপ্রিয় প্রোগ্রাম। তার খুবই পছন্দের। সে চট করে ওটা মিস করে না। বিকেলবেলায় কলিং বেল বাজায় সে ভেবেছিল যে আজ তার বৃদ্ধ স্বামী সময় হওয়ার আগেই প্রেস বন্ধ করে বাড়ি ফিরে এসেছে। তাই সে আর অহেতুক গায়ে শাড়ী না জড়িয়ে নিশ্চিন্তমনে গিয়ে দরজাটা খুলে দেয়। আর খুলেই আঁতকে ওঠে। অবাক চোখে দেখে যে তার বয়স্ক বরের মুশকো জোয়ান ভাগ্নে পরেশ তার দিকে বিস্ফারিত নজরে তাকিয়ে আছে। তার চটকদার মামীকে এমন অশোভনীয় বেশে দরজা খুলতে দেখে সে কিঞ্চিৎ অপ্রস্তুতে পরে যায়। তবে তার প্রলোভনসঙ্কুল শরীর থেকে সে দৃষ্টি সরাতে পারে না। তার লোভী চোখ দুটো আপনা থেকেই যেন ভরন্তযৌবনা মামীর বিশাল দুধ দুটোর দিকে আঠার মত আটকে থাকে।

প্রায় বছর পনেরো আগে তার বিয়ের অনুষ্ঠানে স্বামীর এই দুরন্ত ভাগ্নেটিকে পর্ণা শেষবার দেখেছিল। তখন পরেশ নেহাৎই ছোট। সে যথেষ্ট রোগা এবং বেঁটেখাটো দেখতে ছিল। সেই ছেলে আচমকা ভোল পাল্টে, কালো কুচকুচে দৈত্যরূপ ধারণ করে তার সদর দরজার সামনে আজ এসে দাঁড়াবে, সেটা পর্ণা দুঃস্বপ্নেও ভাবেনি। ছোটবেলার চেহারার সাথে কেবল পরেশের মুখের মিলটাই অবশিষ্ট আছে। এই পনেরোটা বছরে বাদবাকি সমস্তকিছুই নাটকীয়ভাবে বদলেছে।

পর্ণা প্রথমে একটু ভ্যাবাচাকা খেয়ে যায়। দুষ্টু ভাগ্নেটিকে অমন বেশরমের মত সিধে তার ভারী বুকের দিকে লোলুপ নজরে তাকিয়ে তার লোভনীয় রূপসুধা পান করতে দেখে কিছুটা বিব্রতবোধ করে। তবে তার ভালও লাগে। অনেকদিন বাদে, কোন জোয়ান মরদ সরাসরি দুঃসাহস দেখিয়ে তার ধুমসি গতরের দিকে কুদৃষ্টি দিল। হতে পারে সে তার স্বামীর আপন ভাগ্নে। তবুও তার অসীম দুঃসাহসিকতা প্রশংসার দাবি রাখে। পরেশ যেভাবে সর্বস্য ভুলে লোভী চোখে তাকে হাঁ করে গিলছে, তাতে পরিষ্কার বোঝা যায় যে মামীর ঐশ্বরিক রূপযৌবন তাকে ঠিক কতখানি আকৃষ্ট করেছে। কথাটা মাথায় আসতেই পর্ণার মন থেকে সব অস্বস্তিবোধ পুরোপুরি কেটে যায়। সে হাসিমুখে ভাগ্নেকে সাদর অভ্যর্থনা জানায়, "কিরে চিনতে পারছিস? আমি তোর মামী। বাবাঃ! কতদিন বাদে তোকে দেখছি। শেষ যখন দেখেছি, তুই তখন একদম পুঁচকে ছিলিস। এখন তো দেখছি একেবারে হাট্টাকাট্টা ষাঁড় হয়ে গেছিস। তা আছিস কেমন? এতদিন পর মামা-মামীর কথা মনে পড়ল। আয়, ভেতরে আয়। একবার যখন এসেছিস, আর কিন্তু তোকে সহজে যেতে দেব না। এখানে আমাদের সাথে অনেকদিন থাকতে হবে কিন্তু।"

তার মনমোহিনী মামীর সাদর সম্ভাষণে পরেশের যেন সন্মোহন ভাঙে। সে বহু বছর বাদে তাকে দেখছে। বলতে গেলে মামীর সম্পর্কে কোনকিছুই তার মনে নেই। এখন এক পরপুরুষের সামনে নেহাৎই বেহায়ার মত তাকে ঢিলেঢালা বেশে দেহপ্রদর্শন করতে দেখে, তার মনে আফসোস জাগে যে এতগুলি বছর ধরে তার চিত্তাকর্ষক মামীর সংস্পর্শে না এসে সে খুব বড় ভুল করেছে। মামী যেভাবে দিব্যি অসভ্যের মত শাড়ী ছেড়ে শুধুমাত্র সায়া-ব্লাউজ পরে দরজা খুলে তার মতো প্রায় এক অপরিচিত ব্যক্তিকে খাতির করে বাড়িতে সাদর আমন্ত্রণ জানাচ্ছে, তাতে করে আর যাই হোক কেন তাকে মোটেও ভদ্রমহিলা আখ্যা দেওয়া যায় না। এমন রসবতী রমণী নিশ্চিতরূপে এক বারোভাতারী মাগী। বরের দৃষ্টি এড়িয়ে এর-ওর সাথে মুখ লাগিয়ে বেড়ায়। তার বুড়ো মামার উপদেশ শুনে তার বাড়ির লোকেরা বলতে গেলে জোরজবরদস্তি করে তাকে গাঁ ছেড়ে শহরে আসতে বাধ্য করেছে। এবার তাঁর মাগী বউটাকে পটিয়ে তার গবদা গতরখানা মর্জিমত ভোগ করে সে মামার উপর প্রতিশোধ নেবে।

তার উচ্ছল যৌবনা মামীর দিকে তাকিয়ে পরেশ মুচকি হেসে জবাব দেয়, "হ্যাঁ, তোমাদের সাথে অনেকদিন থাকব বলেই তো চলে এলাম মামী। দেখছ না, সঙ্গে কেমন লটবহর নিয়ে এসেছি। মামাই তো গাঁ থেকে আমাকে ডেকে নিল। আমি নাকি বখে যাচ্ছি। তোমাদের সাথে শহরে থাকলে নাকি আমার অনেক উন্নতি হবে। মামা তো আর সবসময় বাড়িতে থাকে না। তুমি তো থাক। দেখ তো আমাকে একটু শুধরে দিতে পার কি না। অবশ্য, চাইলে আরো বিগড়াতেও পার। যা তোমার মর্জি। আমি দিব্যি রাজি আছি।"

দামাল ভাগ্নের কু-ইঙ্গিতটি ধরতে পর্ণার অসুবিধা হয় না। পরেশের ধৃষ্টতায় সে চমকে যায়। ছোকরা বলে কি? ব্যাটার তো অতিরিক্ত সাহস। নিজের মামীর সাথে নষ্টামি করতে চায়। অবশ্য, তাতে আশ্চর্যের কিছু নেই। শয়তানটার যা ভয়ানক কুখ্যাতি। ইতিপূর্বেই গাঁয়ে এক মধ্যবয়স্কা বিবাহিতা মহিলার সাথে ছোকরা কেলেঙ্কারি বাঁধিয়েছে। স্বামীর মুখে সে সবই শুনেছে। এমন একটা দজ্জাল ছোড়াকে কি কেউ জেনেশুনে বাড়িতে আশ্রয় দিতে চায়? তার হঠকারী বর পরোপকারের চক্করে ঠিক সেই বোকামিটাই করেছে। বাড়িতে যে তার এক সুন্দরী বউ আছে, দয়া দেখতে গিয়ে সেটিও ভুলে বসেছে। এ তো ক্ষুধার্ত বাঘের সামনে সুস্বাদু গাভীকে খুঁটিতে বেঁধে রাখা। সুযোগ পেলেই ঝাঁপাবে।

অবশ্য একটু ভিন্ন দৃষ্টিকোণ থেকে দেখলে, পর্ণার সামনে এক অভিনব সুবর্ণ সুযোগ এসে উপস্থিত হয়েছে। সে নিজেও বহুদিনের ক্ষুধার্ত। তার বুড়ো বর দীর্ঘ দশ বছর যাবৎ তাকে স্পর্শ করেন না। তার গরম দেহের যৌনতৃষ্ণা ইদানিং এত পরিমাণে বেড়ে উঠেছে যে এতকাল অতিশয় কষ্ট করে ধরে রাখা আত্মসংযমটিকে সে হারিয়ে বসতে চলেছে। পর্ণা তার বিরক্তিকর স্বামীকে কখনোই পছন্দ করতে পারেনি। বছরের পর বছর ধরে, তার কঠোর বাবা-মা তাকে ক্রমাগত মানসিক ব্ল্যাকমেইলের মাধ্যমে তাকে প্রতারণা করা থেকে বিরত রেখে এসেছেন। তার এই পতিব্রতা নারীর নিখুঁত ভাবমূর্তিকে খণ্ডন করে, সে তাঁদেরকে কখনো লজ্জায় ফেলতে চায়নি। পরিবারের সম্মান রক্ষার খাতিরে তার মত কামপ্রবণ মহিলাকে প্রায় এক দশক ধরে শুকিয়ে মরতে হয়েছে। তার বুক ফেটেছে তবু মুখ ফোটেনি। কিন্তু আর নয়। তার বাবা আর নেই। স্বামীর মৃত্যুর পর তার শোকাহত মা পর্ণার বিষয়ে সমস্ত আগ্রহ হারিয়েছেন। এখন যখন ঈশ্বরের কৃপায় একটি সুবর্ণ সুযোগ হঠাৎ তার দরজায় এসে কড়া নাড়ছে, শুধুমাত্র কলঙ্কের ভয়ে সে আর সেটা হারাতে রাজি নয়। জীবনে সুখের মুখ দেখতে চাইলে, তাকে এবার সাহসী হয়ে উঠতে হবে। পরিস্থিতি যখন অনুকূলে, তখন পর্ণাকে সুযোগের সদ্ব্যবহার করতে হবে। সৌভাগ্যক্রমে, এক হাট্টাকাট্টা অল্পবয়সী লম্পট যুবক যখন তাদের বাড়িতে আশ্রয় নিতে এসেইছে, তখন সে আর বৃথা বাইরে খোঁজাখুঁজি না করে ঘরের ছেলেকেই ফুসলিয়ে-ফাসলিয়ে আপন নাগর বানাবে। হোক না ব্যাটা তার বুড়ো বরের দামড়া ভাগ্নে। ক্ষতি কি? বরং পরেশই আদর্শ প্রার্থী। আপন ভাগ্নের সাথে ফষ্টিনষ্টি করলে ধরা পড়ার ঝুঁকি অনেক কম। তার স্বামী দিনের বেলায় ছাপাখানায় ব্যস্ত থাকেন। সন্ধ্যার আগে বাড়ি ফেরেন না। বাড়িতে অতিথিদের আনাগোনা কম। রোজ আসে বলতে একমাত্র তাদের কাজের ঝি মালতি। তাও সকালে মাত্র কয়েক ঘন্টার জন্য। দুপুরে বাড়িটা একদম খালি পড়ে থাকে। মামী-ভাগ্নে নির্ভিগ্নে আপন চাহিদা চরিতার্থ করতে হাতে প্রচুর সময় পাবে। দুজনে মুখ না খুললেই হলো। কেউ কিছুটি টের পাবে না।

নাপাক চিন্তাধারাটি তার মাথায় আসতেই পর্ণার মুখে দুষ্টু হাসি ফুটে ওঠে। সে হাসিমুখে দস্যি ভাগ্নেটিকে উত্তর দেয়, "সেই ডিসিশন না হয় পরে আরাম করে বসে নেওয়া হবে। আগে তো ঘরে ঢোক। তোর মামা আরেকটু বাদেই চলে আসবে। তাঁর এসে পড়ার আগে, ব্যাগপত্র খুলে গুছিয়ে ফেল। আমি গেস্ট রুমটা খুলে দিচ্ছি। তারপর লুচি-বেগুনভাজা ভাজব। গরম গরম খেয়ে নিবি। জার্নি করে তোর মুখটা শুকিয়ে একেবারে পাংশু হয়ে গেছে। খেয়েদেয়ে একটু জিড়িয়ে নিলেই তোর দেহে তাকত ফিরে আসবে। তারপর না হয় ভাবতে বসিস, যে মামীর আদর খেয়ে বিগড়োবি, না কি শুধরোবি। তুই যেটা চাইবি, সেটাই হবে।"

পর্ণা আর দাঁড়ায় না। ভাগ্নেকে আঙ্গুলের ইশারায় ডেকে নিয়ে সোজা গেস্ট রুমে হাঁটা দেয়। পরেশও তার পিছু পিছু ঘরে ঢুকে পরে। পিছনদিক থেকে তার ডবকা মামীর প্রকাণ্ড পাছাখানার দুলুনি দেখে লোভে ঠোঁট চাটে। পোঁদ তো নয় যেন উল্টান কলসী। এমন মোটা পাছায় বাঁড়া দিতে পারা সত্যিই পরম সৌভাগ্যের ব্যাপার। ভাগ্যদেবী যদি তার উপর সুপ্রসন্ন থাকেন, তাহলে সিদ্ধিলাভ হতে অসুবিধা হওয়ার কথা নয়। বাড়ির ঝিটা ঘরটাকে মোটামুটি রোজই ঝাড়পোছ করে রাখে বলে সবকিছু বেশ পরিষ্কার-পরিচ্ছন্নই ছিল। ঘরটি ছোট। বিশেষ আসবাবপত্রও নেই। দরজার বিপরীতে একটা কাঠের ছোট খাট পাতা আছে আর খাটের ডান দিকে দেওয়াল ঘেঁষে একটি কাঠের আলমারি দাঁড় করান আছে। আলমারির বিপরীত দেওয়ালে একটা ছোট্ট কাঠের স্টাডি টেবিলের পাশে একটা কাঠের চেয়ার পাতা আছে। ঘরে ঢুকে পর্ণা সোজা গিয়ে আলমারির দেরাজ খুলে ভাগ্নের দিকে হাত বাড়িয়ে বলে, "নে, এবার ব্যাগপত্র খুলে এক এক করে তোর জিনিসপত্রগুলো আমায় দে। আমি আলমারিতে সব গুছিয়ে তুলে রাখছি।"

পরেশ সাথে করে দুটো কালো রঙের বড়সড় ব্যাগ নিয়ে এসেছিল। একটাতে তার জামাকাপড় আর অপরটায় তার জিমের জিনিসপত্র ছিল। সে জামাকাপড়ের ব্যাগখানা বিছানায় তুলে তার কাপড়চোপড়গুলোকে বের করে ফেলে একে একে মামীকে ধরায় আর পর্ণা সেগুলোকে আলমারির ভিতরে সাজিয়ে রাখে। দুজনে মিলে পাঁচ মিনিটেই ব্যাগটিকে খালি করে ফেলে। জামাকাপড় গোছান হয়ে গেলে পরেশ বলে, "মামী, এবার তুমি বিছানায় এসে বসো। অন্য ব্যাগটাতে অনেক ভারী ভারী সব জিনিস আছে। ওগুলো আমাকেই জায়গা মত রাখতে হবে। সে পরে করলেও চলবে। চল না একটু বসে গল্প করি। মামা কখন বাড়ি ফিরবে?"

ভাগ্নের প্রশ্ন শুনে পর্ণা দেওয়াল ঘড়ির দিকে তাকায়। সাড়ে পাঁচটা বাজে। হাতে আর বেশি সময় নেই। তার স্বামী দোকান থেকে এল বলে। সে হতাশ কণ্ঠে জবাব দেয়, "আমারও তো ইচ্ছে, তোর সাথে গল্প করি। কিন্তু কি করব বল? তোর মামার ফিরতে আর বেশি দেরি নেই। এসেই খেতে চাইবে। পঞ্চাশ পেরোতেই বুড়ো হয়ে গেছে। একটু যে দেরি করে ডিনার করব, সে জো নাই। দেরি করে খেলে তার আবার বদহজম হয়ে যায়। আমি যাই গিয়ে আটা-ফাটা মাখি। তুই ততক্ষণে বাথরুমে গিয়ে একটু ফ্রেশ হয়ে নে। ডিনারের পর বরং তোর সাথে বসব। তোর মামা খেয়েদেয়ে আধঘন্টা পায়চারি করতে বেরোয়। তখন না হয় আমার সাথে খাসআলাপ করিস। মামীর আদর খেয়ে শুধরাতে চাস, নাকি বিগড়োতে, তোর ইচ্ছেটা তখনই না হয় জানিয়ে দিবি। আর হ্যাঁ, ফ্রেশ হওয়ার পর আর জামা গায়ে দিতে হবে না। আজ খুব গরম পড়েছে। খালি গায়ে থাকলে বেশি আরাম পাবি। দেখছিস না, আমি শুধু সায়া-ব্লাউজ পরে আছি। তোর বুড়ো মামা তো হাঁপানি রুগী। তাই সারা বাড়িতে কেবল আমার ঘরে ছাড়া কোথাও এসি লাগানো নেই। ভয় নেই, তুই খালি গায়ে থাকলে মামা কিছু বলবে না। বলে দিবি মামী তোকে জোর করেছে। তাহলেই হবে। দেখে তো মনে হচ্ছে, তুই খুবই ফিট অ্যান্ড স্ট্রং। মামীর সামনে বডি শো করতে লজ্জা পাস না। আমার আবার শক্তসমর্থ ছেলেদের বেশ লাগে। আমার পোড়া কপাল। তাই একটা বুড়ো রুগীকে নিয়ে সংসার করতে হচ্ছে। তোকে আর আমার কষ্টের কথা কি বলবো? তুই তো শক্তপোক্ত মরদের বাচ্চা। দেখি, তুই মামীর কষ্ট কমাতে পারিস কি না। নে, এবার ফ্রেশ হয়ে নে। আমি আটা মাখতে যাই। তোর মামা এই এল বলে।"

পরেশ যথেষ্ট ধড়িবাজ ছোকরা। চটুকে মামীর ব্যাঙ্গার্তক ইঙ্গিত ধরতে তার মোটেও সমস্যা হয় না। সে বুঝে যায় যে মামীর ধুমসী গতরখানাকে ইচ্ছেমত ভোগ করতে তাকে বিশেষ ঝকমারি পোহাতে হবে না। তার লাস্যময়ী মামী বৃদ্ধ স্বামীকে নিয়ে ঘর করতে গিয়ে অতৃপ্তিতে রীতিমত জ্বলেপুড়ে মরছে। নিঃসন্দেহে তার মামা তাঁর ডবকা বউকে বিছানায় ঠিকঠাক সুখ দিতে পারে না। অতএব, তার গরম দেহটাকে চুদিয়ে ঠাণ্ডা করানোর জন্য, কামুক মাগী মরিয়া হয়ে বুড়ো ভাতার ছেড়ে এখন জোয়ান নাগর খুঁজছে। আর এবার পরেশকে হাতের কাছে পেয়ে, লাজশরমের মাথা খেয়ে, নিছক ছিনালমাগীর মত তাকে সবুজ সংকেত দিচ্ছে। উদ্দেশ্য যখন এক, তখন কার্যসিদ্ধি হতে দেরি হওয়ার কথা নয়। প্রয়োজন শুধু সুযোগের।
Like Reply
#10
অপেক্ষায় রইলাম

clps clps


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#11
পরিতোষ , পর্ণা , পরেশ সবই প-এর খেলা  happy তবে মামী আর ভাগ্নের খেলাটা জমে ওঠার অপেক্ষায় রইলাম।  yourock

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#12
Jome utheche
Like Reply
#13
সবই ঠিক আছে, তবে ভাগ্নের নামটা একটু সেকেলে হয়ে গেছে। ভালো নাম যেমন পরেশ আছে থাক। দিয়ে যখন সবার নাম রাখছেন, তখন ডাক নামটা পিন্টু করে দিলে মন্দ হয় না। আর একটা কথা অবশ্যই বলব, পাঠকের সঙ্গে ইন্টারেকশন বাড়াতে হবে, তাদের মন্তব্যের উত্তর দিতে হবে। তাহলে আরো জনপ্রিয় হয়ে উঠবেন আপনি। লেখা ভালো লাগছে বলেই অযাচিতভাবে এতগুলো কথা বললাম। লিখতে থাকুন, লাইক আর রেপু রইলো আপনার জন্য। 

[Image: Shocked-Open-Asianpiedstarling-size-restricted.gif]

Like Reply
#14
খুবই সুন্দর হচ্ছে. চালিয়ে যাও.
[+] 1 user Likes ray.rowdy's post
Like Reply
#15
রাতের খাবারের পর কাঙ্ক্ষিত সুযোগটি এল। পর্ণা রুটি-ঘুগনি বানিয়েছিল। গগনবাবুর পেট সন্ধ্যায় চারটে লুচি খেয়েই মোটামুটি ভরে ছিল। তিনি বিশেষ খেতে পারলেন না। অল্প একটু ঘুগনি দিয়ে একটি রুটি খেয়েই উঠে পড়লেন। তার রাক্ষস ভাগ্নেটির কথা অবশ্য আলাদা। সন্ধ্যাবেলায় মামীর সাধাসাধিতে দেড় ডজন লুচি আর আটটা বেগুনভাজা খাওয়ার পর, রাতে দশটা রুটি আর দু বাটি ঘুগনি গোগ্রাসে গিলে ফেলল। তার বয়স্ক স্বামী খেয়েদেয়ে হাঁটতে বেরিয়ে যাবার পর, পর্ণা এঁটো বাসনগুলোকে পরদিন ঝিকে দিয়ে মাজাবে বলে রান্নাঘরে সিঙ্কে ফেলে এল। তারপর বসার ঘরে নরম গদি মোড়া সোফায় ভাগ্নের গা ঘেঁষে আরাম করে বসে বলল, "কি রে ভাল করে খেয়েছিস তো? এই প্রচণ্ড গরমে, তোর জন্য ঘেমে নেয়ে খাবার বানালাম। তোর পেট না ভরলে, কিন্তু আমার পুরো কষ্টটাই জলে যাবে। দেখ না, এতক্ষণ ধরে কাজবাজ করে কেমন ঘেমে-নেয়ে গেছি। আমার গা হাত পা সব কেমন চটচট করছে।"

তার ডবকা মামী পাশে এসে বসতেই পরেশ সরাসরি তার বিশাল মাই দুটোর দিকে লোলুপ দৃষ্টিতে তাকাল। মামী একদম ঠিক কথাই বলেছে। তার গোটা গতরখানা ঘামে সপসপ করছে। সুতির ব্লাউজটা ঘামে ভিজে একেবারে তার ভারী বুকের সাথে সেঁটে বসেছে। বড় বড় বোঁটা দুটো পাতলা কাপড়ের মধ্য দিয়ে আবছা দেখা যাচ্ছে। তার ঢ্যামনা মামী আবার ব্লাউজের প্রথম দুটো হুক ইচ্ছে করে খুলে রেখে দিয়েছে। ব্লাউজের ফাটল দিয়ে মামীর বুকের দুই খাড়া পর্বতের মাঝে সৃষ্ট গভীর বিভাজিকাটি ঘামে ভিজে অশ্লীলভাবে চকচক করছে। এমন লোভনীয় দৃশ্য দেখে পরেশের জিভে জল চলে এল। সে হালকা করে একবার ঠোঁট চাটল। আর অপেক্ষা করা উচিত নয়। চটকদার মাগী আগ বাড়িয়ে দিনের সবচেয়ে সুস্বাদু খাবার তাকে পরিবেশন করছে। পরেশ আর দেরি না করে মামীর গবদা দেহে হামলা করল। তার বড় বড় তরমুজ দুটোর উপর জমে থাকা ঘামের বিন্দুগুলোকে মুছে ফেলার ভান করে সে দুই হাত বাড়িয়ে পাতলা ব্লাউজের উপর দিয়ে আয়েশ করে মাই চটকাতে আরম্ভ করল। মামীর সেবায় নিয়োজিত হয়ে সাগ্রহে বলল, "ওহো, তাই তো! তুমি তো সত্যি সত্যি খুব ঘেমে গেছো। কোন সমস্যা নেই। আমি এক্ষুনি তোমার গায়ের সব ঘাম মুছে দিচ্ছি।"

ভাগ্নের চরম ঔদ্ধত্য দেখে, পর্ণা হতচকিত হয়ে উঠল। পরেশ যে সরাসরি তার বুকে হাত রাখবে, সেটা সে প্রত্যাশা করেনি। তবে এমন আকস্মিক হামলায় অবাক হলেও, সে ভাগ্নের হাত দুটোকে ঠেলে দূরে সরাল না। তার বিশাল দুধে দুষ্টু ভাগ্নের রুক্ষ হাতের চটকানি খেতে তার চমৎকার লাগলো। তার ব্লাউজের প্রথম দুটি হুক খোলাই ছিল। কয়েক মিনিটের মধ্যে তার বেপরোয়া ভাগ্নে আরও দুঃসাহসী হয়ে উঠে দ্রুতহাতে বাকী হুকগুলোকেও খুলে ফেলে তার তরমুজ দুটোকে অবিলম্বে তাদের বন্দিদশা থেকে মুক্তি দিল এবং দুই বলিষ্ঠ হাতে তার নগ্ন দুধ দুটোকে চেপে ধরে জোরে জোরে টিপতে লাগল। দুষ্টু ভাগ্নেকে দিয়ে নির্লজ্জভাবে মাই টিপিয়ে পর্ণা দারুণ আরাম পেল। সে চোখ বুজে সোফায় হেলান দিয়ে অস্ফুটে গোঙাতে লাগল, "আহঃ আহঃ! ওহঃ ওহঃ! পরেশ, তুই খুব ভাল ছেলে রে। মামীর কষ্ট কত বুঝিস। দে, আমার গায়ের ঘামগুলো ভাল করে মুছে দে। আমার বুকটাকে ভাল করে টিপে দে। জানিস তো, আমার বুকে বড় ব্যাথা। শুধু বুক কেন, আমার গোটা গতরটা ব্যাথায় ব্যাথায় একেবারে শেষ হয়ে গেল। আমার এই চরম দুর্দশার জন্য তোর মামাই দায়ী। ওই হাঁদারামটার তো কোন আইডিয়াই নেই যে বউকে কিভাবে খুশি করতে হয়। আর এখন তো বুড়ো সম্পূর্ণ অক্ষম হয়ে গেছে। তোর মামার দ্বারা আর কিছু হওয়ার নয়। তুই তো আমার সোনা ভাগ্নে। একমাত্র তুই আমাকে এই নরক যন্ত্রণা থেকে মুক্তি দিতে পারিস। তুই আমার গতরের জ্বালা মিটিয়ে দে। আমার গোটা গতরটা ভাল করে ডলে-টিপে দে। তাহলে যদি আমি একটু আরাম পাই।"

পরেশ তার দক্ষ হস্তশিল্পের কার্যকারিতার নমুনা দেখিয়ে তার আরামপ্রিয় মামীকে আস্বস্ত করে বলল, "তুমি একদম চিন্তা করো না মামী। আমি এসে পড়েছি, আর তোমার মামাকে দরকার হবে না। তুমি আমার লক্ষীসোনা মামী। তোমার কষ্ট কি আমি চোখে দেখতে পারি? তুমি একদম নিশ্চিন্তে থাকতে পারো। আমি তো তোমার সেবা করবো বলেই এখানে এসেছি। তুমি যা চাইবে, আমি তাই করব। যেভাবে চাইবে, ঠিক সেইভাবে করব। যখন ডাকবে, তখনই করব। একবার যখন সুযোগ দিয়েছ, তখন তোমার গতরের সব জ্বালা না মেটানো পর্যন্ত আমি তোমায় ছাড়ব না।"

তার বৃদ্ধ মামার অনুপস্থিতিতে পরেশ তার কামবিলাসী স্ত্রীয়ের সাথে আরো বেশি দুঃসাহসী হয়ে উঠল। সে তার গরম মামীকে দেখিয়ে দিতে চাইল যে সে তার অশ্লীল প্রতিশ্রুতিটিকে বাস্তবরূপ দিতে ঠিক কতখানি আন্তরিক। তার দুই সুপটু হাত মামীর গোটা শরীর জুড়ে অবাধে ঘুরে বেড়ালো। তার রসাল দেহটাকে খাবলে-খুবলে তাকে আরো বেশি উত্তেজিত করে তুলল। তার কামাতুরা মামীর গোঙানির মাত্রা আরো দুধাপ চড়িয়ে দিল, "আহঃ! আহঃ! ওহঃ! ওহঃ! টেপ শালা টেপ। যত খুশি আমার মাই টেপ। শালা টিপে টিপে আমার মাই দুটোকে একদম ফুলিয়ে দে। ওহঃ! ওহঃ! আহঃ! আহঃ! চেপ শালা চেপ। আরো বেশি করে আমার বোঁটা দুটো চেপ। শালা চিপে চিপে একদম লাল করে ফ্যাল। উফঃ! কি যে আরাম পাচ্ছি! কতদিন বাদে কেউ এমন পাগলাচোদার মত আমার মাই টিপছে রে। এতদিন কোথায় ছিলিস রে পরেশ সোনা? আগে যদি জানতাম তোর হাতে এমন জাদু আছে, তাহলে তো কবেই তোর গান্ডু মামাকে বলে তোকে আমার কাছে এনে রেখে দিতাম। ওহঃ! ওহঃ! আহঃ! আহঃ! নে শালা! এবার আমার মাই চোষ! আমি জানি মামীর বড় বড় মাই খাওয়ার জন্য তুই ছটফট করছিস। আর ফালতু সময় নষ্ট করিস না। দে এবার আমার মাই দুটোকে ভাল করে চুষে দে দেখি।"

নিতান্ত আজ্ঞাবহ ভাগ্নের মত তার রসবতী মামীর হুকুম তামিল করে পরেশ সামনে ঝুঁকে পড়ে তার বিশাল দুধে যেই না মুখ রাখল, ঠিক তখনই সদর দরজার ঘন্টি বেজে উঠল। পর্ণা আরামে চোখ বুজে দামড়া ভাগ্নের আদর খাচ্ছিল। কলিং বেলের আওয়াজ শুনেই, তার মেজাজ বিগড়ে গেল। সে পরেশকে ঠেলা মেরে সরিয়ে, ঝটপট করে ব্লাউজের খোলা হুকগুলোকে আবার লাগাতে লাগাতে, সোফা ছেড়ে উঠে পড়ে রাগত স্বরে বলল, "বুড়ো মিনসেটা দেখছি আমার হাড়মাঁস একেবারে জ্বালিয়ে খেল। দু দন্ড বসে যে ভাগ্নের কাছে একটু সোহাগ খাবো, সে জোটুকুও নেই। হাঁটতে বেরিয়ে অন্যদিন আধঘন্টার আগে বাবু বাড়ি ফেরেন না। আজ দশ মিনিটও কাটলো না আর উনি চলে এলেন। ভীমরতি আর কি। পরেশ, আমি একটু গা ধুতে যাচ্ছি। তুই গিয়ে দরজাটা খোল। বেশি দেরি হলে তোর মামা আবার সন্দেহ করবে।"

রাতে মামী-ভাগ্নে তাদের অবৈধ অভিলাষ পূরণ করার আর কোন সুযোগ পেল না। বাড়িতে স্বামীর উপস্থিতিতে, পর্ণা ভাগ্নের সাথে অসংযত কার্যকলাপ করতে যাওয়ার সাহস দেখাল না। পরেশও পরিবেশ অনুকূল নয় দেখে তার সংশয়গ্রস্ত মামীর লাস্যময়ী শরীরের দিকে হাত বাড়িয়ে তাকে আর অস্বস্তিতে ফেলতে চায়নি। সে যথেষ্ট সেয়ানা ছেলে। জানে, অহেতুক ধৈর্য্য হারাবার মানে হয় না। যথার্থ সময় হলে পড়ে, শিকার নিজেই দৌড়ে এসে জালে ধরা দেবে। পরেশকে অবশ্য ধৈর্যের দীর্ঘ পরীক্ষায় বসতে হল না। পরদিন ভোরবেলায় অভীষ্ট সুযোগের দেখা মিলল।

দিনটা রবিবার। অন্ততপক্ষে সপ্তাহে একটি দিন সবারই ছুটি কাটানো উচিত। প্রতি রবিবারে গগনবাবু তাঁর ছাপাখানাটি বন্ধ রাখেন। তিনি প্রত্যেকটি ছুটির দিনে একেবারে কাকভোরে ঘুম থেকে উঠে পড়েন আর স্নান করে শহরের দূর্গা মন্দিরে পুজো দিতে যান। একেবারে ভোগের প্রসাদ নেওয়ার পর সকাল আটটা নাগাদ বাড়ি ফিরে আসেন। এটি তাঁর বহুকালের অভ্যাস, যা বয়স বাড়ার পরও পাল্টায়নি। তার চটকদার স্ত্রীয়ের অবশ্য রোজ ঘড়ির কাঁটায় সাড়ে ছটা না বাজা পর্যন্ত বিছানা ছেড়ে ওঠে না। স্বামী-স্ত্রী দোতলায় আলাদা আলাদা বেডরুমে শোয়। আগে অবশ্য দুজনে একসঙ্গেই শুতো। কিন্তু গগনবাবুর হাঁফানি ধরা পরার পর থেকে তাঁদের শোয়ার ঘর আলাদা হয়ে যায়। তিনি ঢিমে গতিতে পাখা চালিয়ে ঘুমোন। বেশি জোরে হাওয়া খেলে, তাঁর আবার ঠাণ্ডা লেগে বুকে সর্দি বসে যায়। এদিকে পর্ণার শরীরে গরম বেশি। গোটা বাড়িতে একমাত্র তার ঘরেই একটা দেড় টনের এসি লাগানো রয়েছে। এসি না চললে, তার আবার ঘুম আসে না। অতএব, আলাদা শোয়া ছাড়া কোন উপায় নেই।

আজ ভোরবেলায় ঘুম ভাঙার পর পর্ণা সোজা সিঁড়ি ভেঙে নিচে নেমে এল। সে গেস্ট রুমের খোলা দরজা দিয়ে উঁকি মারতেই দেখল, যে তাদের নব্য অতিথিটিও ইতিমধ্যেই উঠে পড়ে মনের আনন্দে দৈহিক কসরত করছে। লোহার কিছু ভারী ব্যায়ামের সরঞ্জাম স্টাডি টেবিলের তলায় মেঝেতে সাজিয়ে রাখা আছে। তার তেজস্বী ভাগ্নেটি খালি গায়ে সামান্য একটা খয়েরি রঙের বক্সার পরে ব্যায়ামে মগ্ন। তার ঘরে যে কেউ ঢুকে পড়েছে, সেটাও সে খেয়াল করেনি। তার বলশালী ভাগ্নেটিকে কসরত করতে দেখে পর্ণা পর্ণা একেবারে অভিভূত হয়ে গেল। তার মনে হলো সৃষ্টিকর্তা যেন এক শক্তপোক্ত পাথরকে খোদাই করে, তাতে জান ফুঁকে দিয়েছেন। পরেশের ভীষণকার গঠনে বাঙালিয়ানার কোন ছাপ নেই। বরং তাকে অবিকল আফ্রিকার ষণ্ডা মার্কা কৃষ্ণাঙ্গ বক্সারদের মত দেখাচ্ছে। যেন সদ্য রিং ছেড়ে বেরিয়ে এসেছে। তার তাগড়াই হাত-পা, চওড়া কাঁধ আর মজবুত বুকের শক্তিশালী মাংসপেশীগুলো কসরতের ঠেলায় ফুলে উঠেছে। তার গাঢ় কৃষ্ণবর্ণ পাথুরে শরীরটা দিয়ে দরদর করে ঘাম ঝরছে। জোয়ান ভাগ্নের ঘামে ভেজা শক্তপোক্ত দেহের উজ্জ্বল তেজে পর্ণার চোখ দুটো যেন ধাঁধিয়ে গেল। পরেশের মাথার চুল থেকে পায়ের নখ পর্যন্ত সে ভাল করে জরিপ করল। তার নজর বিশেষ করে যতসামান্য বক্সারটার উপর আটকে গেল। ওটা যেমন বিশ্রীভাবে ফুলেফেঁপে আছে, তাতে নিঃসন্দেহে আন্দাজ করা যায় যে ভিতরে একটা মস্তবড় মারণাস্ত্র লুকিয়ে রয়েছে। এমন একখানা বড়সড় হাতিয়ার তাকে ঠিক কি পরিমানে সুখ দেওয়ার ক্ষমতা রাখে, সেটা কল্পনা করতে গিয়ে পর্ণার যৌনক্ষুধার্থ শরীরে শিড়শিড়ানি বয়ে গেল।

সে গলা খাকড়িয়ে শক্তসমর্থ ভাগ্নেকে টিজ করল, "ওয়াও পরেশ! ভোর হতেই এক্সারসাইজ করছিস। দারুণ হ্যাবিট। তাই তো ভাবি হঠাৎ করে প্যাংলা ছেলে হাল্কে পরিণত হল কিভাবে। তাহলে এটাই গোপন রহস্য। তা কসরত করে করে তোর বুক-হাত-পাগুলোকে বেশ তো জব্বর বানিয়েছিস। কিন্তু তোর আসল হাতিয়ারটি ঠিক কেমন? সেটা ঠিক কতটা বড়?"

পরেশ মেঝেতে পুশ আপ মারছিল। আচমকা তার চটুল মামীর রসিকতাটা কানে যেতেই সে থতমত খেয়ে ব্যায়াম বন্ধ করে দিল। অবশ্য পরক্ষনেই নিজেকে সামলে নিয়ে হাত পা ঝেড়ে উঠে দাঁড়াল। তার অশুভদৃষ্টি সরাসরি আলুথালু বেশে নেমে আসা তার লাস্যময়ী মামীর উপর পড়ল। গতরাতে গা ধোয়ার পর, পর্ণা বাসি সায়া-ব্লাউজ ছেড়ে পুনরায় এক সেট পড়েছিল। এখনো সেটাই পরে আছে। এবারে সে হলুদের বদলে উজ্জ্বল কমলা রঙের সায়া-ব্লাউজ পরেছে। এই নতুন সেটটিও যথেষ্ট খোলামেলা। পরনের দুটো কাপড়ই অবাধে তার রসপূর্ণ ধনসম্পদগুলোর নির্লজ্জ প্রদর্শন করছে। তদুপরি সে ঘুম থেকে উঠেই, তাড়াহুড়ো করে নিচে চলে এসেছে। এমনকি মুখও ধোয়েনি। নামার আগে তার গায়ের কাপড়চোপড়ের হাল ঠিকঠাক করার দরকার পর্যন্ত মনে করেনি। আজ তার ব্লাউজে দুটোর বদলে মাত্র শেষের হুকখানা লাগানো রয়েছে। ফলস্বরূপ তার বিশাল দুই দুধের সত্তর শতাংশই ব্লাউজের ফাঁক থেকে অশ্লীলভাবে উছলে বেরিয়ে আছে। সায়ার ফিতের গিঁট এমন আলগা, যে সেটা তার কোমর থেকে হড়কে নেমে গিয়ে প্রশস্ত নিতম্বে বেঁধে গেছে। সায়ার মাঝবরাবর ইংরেজি ভি অক্ষরে একটা বড়সড় চেরা। চেরার ফাঁক থেকে তার থলথলে তলপেট উদলা হয়ে ঠিকরে বেরোচ্ছে। ভোলবেলায় তার গবদা মামীকে এমন ঢিলেঢালা দশায় চোখের সামনে দেখে, পরেশের কামার্ত মন তৎক্ষণাৎ উৎফুল্ল হয়ে উঠল। সে সোজা দু পা এগিয়ে পর্ণার একেবারে মুখের সামনে গিয়ে দাঁড়াল। তারপর মামীর ডান হাতটা তার বাঁ হাত দিয়ে খপ করে চেপে ধরে, কাছে টেনে নিয়ে এসে সরাসরি ফুলেফেঁপে ওঠা বক্সারের উপর রেখে মুচকি হেসে বলল, "তোমারও তো দেখছি ভোরে ওঠার অভ্যাস আছে মামী। এসেই যখন পড়েছ, তখন নিজের হাতেই আমার অস্ত্রটা পরীক্ষা করে দেখে নাও।"

বলবান ভাগ্নে আগ বাড়িয়ে ফোলা বক্সারে তার হাতখানা রাখতেই, পর্ণা লোভ সামলাতে না পেরে ওটাকে দৃঢ়মুষ্টিতে চেপে ধরল। বক্সারের ভিতরে হাতিয়ারখানা এর মধ্যেই শক্ত হতে শুরু করেছে। পর্ণা বুদ্ধিমতী। বুঝে গেল যে সেটার জন্য সেই দায়ী। তার নরম হাতের স্পর্শ পেয়ে আরো ফুলেফেঁপে উঠতে থাকা বক্সারটাকে সে দশ সেকেন্ডের মত ভাল করে কচলাতে কচলাতে, তার ডান হাতটি তার ভীমসম ভাগ্নের পেশীবহুল শরীরে বুলিয়ে নিয়ে ডানপিটে ছোকরার মুজবুত বুক এবং শক্তপোক্ত অ্যাবসের তেজ অনুভূব করে ন্যাকা ন্যাকা কণ্ঠে বলল, "হুম! তোর বক্সার দেখে তো মনে হচ্ছে যে ভিতরে বেশ বড়সড় জিনিসই লুকিয়ে আছে। তবে কিনা ওটা খুলে না ফেললে তোর হাতিয়ারের আসলি তেজটা ঠিক বোঝা যাবে না।"

ছিনাল মামীকে বেশরমের মত তার বক্সারখানা কচলাতে দেখে পরেশ উৎসাহ ভরে বলল, "অবশ্যই, অবশ্যই! তুমি একদম ঠিক বলেছ মামী। খুলেখালে না দেখলে সত্যি বুঝবে কিভাবে আমার অস্ত্রটা আসলে ঠিক কেমন। তুমি তাহলে আমার বক্সারটা খুলে সবকিছু ভাল করে পরীক্ষা করে নাও। আমার কোন আপত্তি নেই।"

পর্ণা ঘাড় নেড়ে তার দামাল ভাগ্নের কথায় সায় দিল আর সোজা গিয়ে বিছানার প্রান্তে বসল। সে খুব ভাল করেই জানত যে তার বৃদ্ধ স্বামী মন্দিরে গেছে এবং অন্তত সকাল আটটার আগে বাড়ি ফিরবেন না। অতএব, কমপক্ষে ঘন্টা দেড়েকের জন্য সে নিশ্চিন্তে পরেশের সাথে বেলেল্লাপনা করতে পারে। তৎক্ষণাৎ তার পালোয়ান ভাগ্নে এসে তার মুখের সামনে দাঁড়াল। অভীষ্ট সন্ধিক্ষণে এসে বদমাশটার বক্সারখানা ফুলেফেঁপে ঢোল হয়ে গেছে। কাপড়ে এত পরিমাণে চাপ পড়ছে, যে সেটি যদি পাতলা হতো, তাহলে হয়ত ফেঁসেই যেত। দস্যুটা উদগ্রীব কণ্ঠে বলল, "নাও মামী, এবার নিজের হাতে খুলে দেখে নাও আমার জিনিসটা তোমার পছন্দ কিনা।"
[+] 10 users Like codename.love69's post
Like Reply
#16
ভালো হচ্ছে  clps

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#17
Darunn hocche
Like Reply
#18
Just awesome, keep it up, eagerly waiting for next update.
Like Reply
#19
দামড়া ভাগ্নের ব্যগ্রতা লক্ষ্য করে, পর্ণা বুঝে গেল যে বেচারা খুব কষ্ট পাচ্ছে। ওই ছোট্ট বক্সারে তার মস্তবড় মারণাস্ত্রটা আর আটক থাকতে পারছে না। মুক্তির জন্য ছটফট করছে। তার চোখ দুটো গোলগোল হয়ে গেল যখন ওটার বিশালাকার মুন্ডুটার উপর তার নজর গেল। মুন্ডুখানা আকারে ক্রিকেট বলের মতো বড় হবে। শুধু মুন্ডুটা এত বড় হলে পুরো বাঁড়াটা কত বড় হতে পারে? যেন এক দৈত্যাকার ময়াল এতক্ষণ ছোট খাঁচাতে বাধ্য হয়ে কুঁচকে বসে আছে। এবার ধীরে ধীরে শক্ত হতে শুরু করতেই সেটা বক্সারের কাপড় ছিঁড়ে ফেলার হুমকি দিতে লাগল। পর্ণা আর তার উত্তেজিত ভাগ্নেকে অপেক্ষা করিয়ে রাখতে চাইল না। সে তার দুটি হাত ব্যবহার করে ধীরে ধীরে বক্সারটাকে যত টেনে নামাতে লাগল, ধেড়ে অজগরটা ততবেশি বেরিয়ে আসতে লাগল। প্রথমে তিন ইঞ্চি, তারপর ছয় ইঞ্চি, তারপর আট ইঞ্চি, তারপর দশ ইঞ্চি, তারপর এক ফুট এবং অবশেষে প্রায় দেড় ফুট।

ভাগ্নের অমন সাংঘাতিক আকৃতির বাঁড়া দেখে পর্ণা কিছুটা শংকিত আর অনেকটা উত্তেজিত বোধ করল। ঢাকনা খুলে দিতেই ময়ালটা ফোঁস করে দাঁড়িয়ে সপাটে তার চিবুকে ঠোক্কর মারলো। এমন অস্বাভাবিক বড়সড় বাঁড়া পর্ণা বাপের জন্মে দেখেনি। যেমনি অতিরিক্ত লম্বা, তেমনি অত্যাধিক মোটা। দৈর্ঘে অন্তত তার হাতের মুঠো থেকে কনুই পর্যন্ত হবে। আর প্রস্থে তার কব্জির থেকেও চওড়া। তার বয়স্ক বরের শিশুসম নুনু তো কোন ছাড়, এমনকি তার সমস্ত প্রাক্তন প্রেমিকদের বড় পুরুষাঙ্গগুলোর সাথেও এমন অসামান্য বিরাটাকার লিঙ্গের কার্যত কোন তুলনাই চলে না। এমন মারাত্মক বড়সড় লিঙ্গ তো কেবল ঘোড়া বা ষাঁড়ের হয় বলে তার জানা আছে। এমন দৈত্যাকার বাঁড়ার অধিকারী যে কোন পুরুষমানুষ হতে পারে, সেটা নিজের চোখে না দেখলে পর্ণা বিশ্বাসই করতে পারত না। তার জোয়ান ভাগ্নের ধেড়ে ময়ালটাকে দেখলে বিদেশী পর্ণ ছবির অভিনেতাগুলো পর্যন্ত লজ্জা পেয়ে যাবে। ইতিমধ্যেই ওটা খাড়া হয়ে দাঁড়িয়ে থরথর করে কাঁপছে। যেন ছোবল মারার জন্য ফুঁসছে। দানবাকৃতি বাঁড়াটার টানটান হয়ে থাকা মোটা ছালটা কুচকুচে কালো। বাঁড়ার বিরাট মুণ্ডুটার মাঝবরাবর বড় চেরাটা আংশিক ফাঁক হয়ে তা থেকে ফোঁটা ফোঁটা রস গড়াচ্ছে। একটি লম্বা পুরু শিরা দপদপ করতে করতে ঢাউস বাঁড়াখানার আড়াআড়ি চলে গেছে। যেন অসাধারণ লিঙ্গের অসামান্য প্রাণোচ্ছলতার দৃষ্টান্ত দিচ্ছে। তার দামড়া ভাগ্নের নিম্নাঙ্গ পরিষ্কার করে কামানো থাকায় তার বড় বড় ঝুলন্ত অণ্ডকোষ দুটোও পর্ণার চোখে পড়ল। তার দশাসই পুরুষাঙ্গের সাথে জুতসই সঙ্গত দেওয়ার জন্যই হয়ত ও দুটি আকারে বড় বড় বাতাবি লেবুর সমান।

পর্ণার স্বীকার করতে লজ্জা নেই, যে তার গণনায় সামান্য ভুল হয়েছে। সে ভেবেছিল যে তার শক্তসমর্থ ভাগ্নের হাতিয়ারখানা একটি বন্দুক হবে। আদপে কামান বের হল। গুলির বদলে, গোলা বর্ষণ করবে। এমন একটা কদাকার সর্পদণ্ডকে তার ঠোঁটের সামনে ফোঁস ফোঁস করতে দেখে, সে মন্ত্রমুগ্ধ হয়ে পড়ল। তার ডান হাতখানা আপনা থেকেই উঠে এসে ময়ালটাকে খপ করে ধরল। জিনিসটা এতই বড়সড়, যে তার হাতের মুঠোতে অর্ধেকও আঁটল না। তার বাঁ হাত সাথে সাথে ডান হাতের পিছনে উঠে এসে বাঁড়াটাকে মুঠো করে চেপে ধরল। তবুও কিছুটা অংশ সেই বাকিই থেকে গেল। এমনকি তার আঙুলগুলির মাঝেও মোটা করে ফাঁক থেকে গেল। পরেশের অসাধারণ বাঁড়াটাকে তার যথেষ্ট ভারী ঠেকল। কমপক্ষে কিলোর উপর ওজন হবে।

পর্ণার নরম হাতের স্পর্শ পেতেই তার ক্ষমতাশালী ভাগ্নের বিশালকায় লিঙ্গটা থরথরিয়ে কেঁপে কেঁপে উঠল। তার ডান হাতের ফাঁক গলে ওটার বড়সড় মুণ্ডুটা বেরিয়ে ছিল। সেটির চেরা থেকে রসের বড় বড় ফোঁটা ঝরতে লাগল। তার জোয়ান ভাগ্নে যে পরিমাণে শুধু রস ঝরাচ্ছে, ততটা তার বৃদ্ধ স্বামী আজ পর্যন্ত কখনো বীর্য বের করতে পারেননি। অধিকন্তু, ঘনত্বের বিচারে, তার তেজীয়ান ভাগ্নের রস তার অপদার্থ স্বামীর পাতলা জলজলে বীর্যকে অনাসায়ে টেক্কা দেবে। আপনা থেকেই তার ঠোঁট দুটো ফাঁক হয়ে গিয়ে জিভটা বেরিয়ে এসে রস ঝরাতে থাকা মুণ্ডুটাকে বার কয়েক চেটে দিল। রসের নোনতা স্বাদটি পর্ণার পছন্দ হলো। একইসঙ্গে তার হাত দুটো স্বয়ংক্রিয়ভাবে ভাগ্নের অতিকায় বাঁড়ার গোটা দৈর্ঘ্য বরাবর আগু পিছু নড়াচড়া করতে আরম্ভ করল।

লাস্যময়ী মামীকে তার জবরজং পুরুষাঙ্গে আপন হস্তশিল্প চালিয়ে ওটার মুণ্ডুটাকে সলোভে চাটতে দেখে পরেশ প্রসন্নচিত্তে খ্যাঁক খ্যাঁক করে হেসে উঠল, "কি মামী? কি মনে হচ্ছে? আমি পাশ নাকি ফেল? আমার যন্তরটা তোমার পছন্দ হয়েছে তো? মামার জায়গায় ভাগ্নেরটা নিয়ে খেলতে তোমার কোন আপত্তি নেই নিশ্চয়ই। তোমার বুড়ো বরেরটা কেমন গো? চার-ছয় মারে? নাকি তাড়াতাড়ি আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যায়?"

ভাগ্নের নোংরা রসিকতায় পর্ণার যেন সম্মোহন ভাঙল। তবে নিজের কৃতকর্মের জন্য লজ্জা পাওয়ার বদলে, সে খিলখিল করে বাচ্চা মেয়ের মত হেসে উঠল, "আমার ভাতার চার-ছয় মারতে জানলে কি আর এই ভোরবেলায় তোর কাছে ছুটে আসি রে হতভাগা। বুড়ো তো খেলা শুরু হওয়ার আগেই বোল্ড হয়ে যায়। তোর যন্তরটা আমার খুব পছন্দ হয়েছে রে। আমার ভাতারের সাথে কোন তুলনাই চলে না। কোথায় ওঁর শিশুর মতো ছোট্ট নুনু, আর কোথায় তোর ঘোড়ার বাঁড়া! বুড়ো আবার মরদ হলো কবে? ঢোকালে পড়ে বোঝাও যেত না। তুই তো শুধু মরদই না, একটা আস্ত দানব। তাই তো এমন একটা বড়সড় অজগরকে পুষছিস। আমাকে পুরো ছিঁড়ে খাবে। দাঁড়া, আগে এটাকে ভাল করে চুষে দি। তারপর খোলা ময়দানে ছেড়ে দেব।"

কথাটা বলা যত সহজ ছিল, বাস্তবে করতে গিয়ে পর্ণা টের পেল যে এমন একটা দৈত্যবৎ লিঙ্গকে ঠিকভাবে চোষা, যথেষ্ট শ্রমসাধ্য কাজ। বাঁড়ার মুন্ডুটাই এত গোদা, যে ওটাকে মুখে পোরার জন্য, তাকে বেশ বড়সড় হাঁ করতে হল। সে কেবল হোঁৎকা মুণ্ডুটাকেই এক মিনিট ধরে চুষল। তারপর তার ডান হাতখানা নামিয়ে রেখে, কেবল বাঁ হাতের মুঠোয় বাঁড়াটাকে চেপে ধরে ধীরে ধীরে অল্প অল্প করে মোটামুটি অর্ধেক মত গিলে নিল। তাতেই তার ভাগ্নের দৈত্যবৎ লিঙ্গখানা তার মুখ ছাড়িয়ে সোজা গলায় ঢুকে গেল। পর্ণার নরম ঠোঁট দুটো সম্পূর্ণরূপে বিশাল বাঁড়াটার চারপাশে প্রসারিত হয়ে পড়ল। তার দম আটকে, দু চোখ ফেটে জল চলে এল। নিঃশ্বাসে টান পড়ছে দেখে, সে তাড়াতাড়ি করে ধেড়ে ময়ালটাকে মুখের ভিতর থেকে বের করে ফেলল। দুটো মিনিট বড় বড় শ্বাস টেনে বুকের ভিতরে যতটা সম্ভব বাতাস ভরে নিল। তারপর আবার চেষ্টা করল।

দ্বিতীয়বারেও, পর্ণা তার দামড়া ভাগ্নের অতিকায় লিঙ্গটাকে চোষা তো দূরের কথা, এমনকি খুব বেশিক্ষণ মুখে নিয়ে রাখতেও পারল না। আবার তার দমে ঘাটতি দেখা দিল। তবে সে হাল ছাড়ল না। এই বিষয়ে সে যে একেবারেই আনকোরা, তা নয়। কিশোর বয়সে, সে বাঁড়া চোষায় যাকে বলে বিশেষজ্ঞ ছিল। এমনকি বৈবাহিক জীবনের শুরুর দিকে সে তার বরের ছোট নুনুটা অনেকবার চুষে দিয়েছে। এতগুলো বছরের ছেদ তার দক্ষতায় ধুলো ফেলে দিয়েছে। একটু অনুশীলন করলে অবশ্য আবার সে আগের ফর্মে ফিরে আসবে।

আরো দু-তিন মিনিট প্রাণভরে বড় বড় নিঃশ্বাস নিয়ে, পর্ণা নব উদ্যোগে ধেড়ে অজগরটাকে আক্রমণ করল। এইবার কিন্তু সে কিছুটা সফলতার মুখ দেখল। সে ভাগ্নের দশাসই বাড়ার অর্ধেকটা গিলতে সক্ষম হল। আরো দুবারের প্রয়াসে মোটামুটি তিন ভাগ অংশ গিলে নিতে পারল। ততক্ষণে বৃহৎকায় সর্পদণ্ডটি তার কণ্ঠনালী ছাড়িয়ে আরো গভীরে ঢুকে পড়েছে। সে আর অনাবশ্যক গোটাটা গেলবার চেষ্টা করল না। এর মধ্যেই তার শ্বাস-প্রশ্বাস নিতে অতিশয় কষ্ট হচ্ছে। সে দরদর করে ঘামছে। তার ঠোঁটের ফাঁক দিয়ে নাল ঝরছে। আর বেশি কায়দা দেখাতে গেলে, এবার তাকে দম ফেটেই মরতে হবে। আপন অহং বোধের মাথা খেয়ে, পর্ণা এবার সরাসরি নিজের মাথাটাকে কাজে লাগাল। তার মাথাটা প্রথমে ধীরগতিতে, পরে দ্রুতবেগে আগুপিছু করে জোয়ান ভাগ্নের রাক্ষুসে বাঁড়াটা আচ্ছা করে চুষতে লেগে পড়ল।

একজন ভদ্রমহিলাকে সমস্ত লাজশরম ত্যাগ দিয়ে, তার প্রবল পরাক্রমী পুরুষাঙ্গের সামনে সম্পূর্ণ বেশ্যার মতো আচরণ করতে দেখা, পরেশের কাছে মোটেও নতুন নয়। এমন অশোভনীয় দৃশ্যের বহুবার পুনরাবৃত্তি হয়েছে। তার ধেড়ে ময়াল এখনো পর্যন্ত আধ ডজন ভদ্রঘরের বউকে বরবাদ করে ছেড়েছে। এখানে পার্থক্য বলতে শুধু, এবারে আর অন্য কাউকে নয়, ওটার সম্মোহনী শক্তি তার আপন মামীকেই একেবারে বশীভূত করে ফেলেছে। আপন মামীর গরম মুখের ভিতর বাঁড়া দিয়ে পরেশ বেশ উত্তেজিত হয়ে উঠল। তাকে দিয়ে তার ধেড়ে সাপটা সে গোটা চোষাতে চাইল। অথচ, পর্ণা কেবল অর্ধেকটাই চুষতে ব্যস্ত থাকতে সে এবার অধৈর্য্য হয়ে উঠল, "তখন থেকে কি চুদুরবুদুর করছিস রে মাগী? বাঁড়া, খালি অর্ধেকটাই চুষবি নাকি? গোটাটা কখন মুখে নিবি? নাকি আমাকেই সেটা করতে হবে?"

পর্ণা কিছু বুঝে ওঠার আগেই তার বলবান ভাগ্নে কঠোর হাতে তার চুলগুলোকে মুঠো করে ধরে কোমরের এক জবরদস্ত ঠেলায় ওর দামড়া ময়ালটাকে তার গলার গভীরে গোটা গেঁথে দিল। সে ভাবতে পারেনি যে পরেশ রেগেমেগে অমন হিংস্রভাবে ওর কদাকার বাঁড়াটাকে সরাসরি তার গলায় গভীরে ঢুকিয়ে দেবে। সহসা শক্তিশালী পাষণ্ডটা তার মুখ ঠাপাতে আরম্ভ করে দিল আর ওর বড় বড় বাতাবি লেবু দুটো তার চিবুকে এসে সজোরে ধাক্কা মারতে লাগল। সে চোখ তুলে দেখল যে পরেশ তার দিকে নিষ্ঠুর চোখে তাকিয়ে আছে। শয়তানটার খুনী দৃষ্টিতেই স্পষ্ট ইঙ্গিত রয়েছে যে হয় ওর কথামত কাজ করো, নয়তো মরো। ভাগ্নের নির্দয় চোখে চোখ পড়তেই পর্ণার সারা শরীরে তীব্র লালসার এক অদ্ভুত শিরশিরানি খেলে গেল। তার মনে হলো যেন এমন এক ভয়ঙ্কর ক্ষমতাবান দৈত্যের কাছে বশ্যতা স্বীকার করায় কোন লজ্জা নেই। সে অবিলম্বে অকুণ্ঠচিত্তে আত্মসমর্পণ করে পরেশের ঢাউস বাঁড়াটাকে গলার গভীরে নিয়ে চোষা শুরু করে দিল। দুমিনিট যেতে না যেতেই সে দরদর করে ঘামতে লাগল। তার চোখে জল চলে এল। তার দমে টান পড়তে লাগল। তার ঠোঁটের ফাঁক দিয়ে লালা ঝরতে লাগল। অবশেষে তার লাস্যময়ী মামীকে অত কষ্ট সহ্য করে তার গোটা ময়ালটাকে চুষতে দেখে পরেশ উৎফুল্ল স্বরে তার তারিফ করল, "এই তো মামী! দারুণ চুষছ! তুমি দেখছি বাঁড়া চোষাতে একদম এক্সপার্ট। আরো কিছুক্ষণ এভাবেই চালিয়ে যাও। তোমার হলে পরে, আমিও তোমারটা চুষে দেব। তবেই না ফেয়ার প্লে হবে।"

কষ্ট করলে কেষ্ট ফলে। মিনিট দশেক ধরে একটানা চোষার পর, পর্ণার যখন প্রায় পুরোপুরি দমবন্ধ হয়ে চোখ উল্টোতে চলেছে, তখন তার সুবিবেচক ভাগ্নেটি তার বেহাল দশা লক্ষ্য করে নিজে থেকেই ধেড়ে অজগরটাকে তার গলা থেকে টেনে বের করে নিল। তার ভর্তি মুখ খালি হতেই, পর্ণা স্বস্তির নিঃশ্বাস নিল। তাকে আরো একটা মিনিট দম নিতে দিয়ে, তার দস্যি ভাগ্নে তার কাঁধ দুটো দুহাতে চেপে ধরে ,তাকে পিছনে ঠেলে, আস্তে আস্তে খাটে শুইয়ে দিল। বিছানার প্রান্ত থেকে তার পা দুখানা ঝুলিয়ে, পর্ণা চিৎ হয়ে খাটে শুয়ে চোখ বুজে লম্বা লম্বা শ্বাস নিতে লাগল।

তার ধুমসী মামীকে বিছানায় শুইয়ে দিয়ে, পরেশ খাটের প্রান্ত থেকে লটকে থাকা তার গোদা পা দুটোকে দুই বলিষ্ঠ হাতে দুদিকে টেনেটুনে, যতটা সম্ভব ছড়িয়ে দিল। তারপর সোজা মেঝেতে হাঁটু গেড়ে মামীর দুই পায়ের ফাঁকের মাঝে বসে পড়ল। সে ঝটপট মামীর পরণের সায়াটা ধরে তার পেটের উপর টেনে তুলে তার নির্লোম তলদেশকে সম্পূর্ণ উলঙ্গ করে ফেলল। মামীর রসাল যোনীতে এরইমধ্যে জল কাটতে লেগেছে। ভগাঙ্কুর ভিজে উঠছে। অযথা আর সময় নষ্ট না করে, পরেশ মামীর ভারী পা দুটোকে সরাসরি তার মজবুত কাঁধ দুটোতে তুলে নিল এবং সামনে ঝুঁকে পরে তার রসে টইটুম্বর যোনিদেশে সোজা মুখ ডুবিয়ে দিল।

তার উষ্ণ যোনীতে ভাগ্নে মুখ রাখতেই, পর্ণার চোখ দুটো অবিলম্বে খুলে গেল। বদমাশটা কুকুরের মত হামলে পড়ে তার কদর্য গুদ থেকে চোয়ান রসগুলোকে জিভ দিয়ে চেটেপুটে খাচ্ছে। তার অনুভূতিপ্রবণ ভগাঙ্কুরটা জিভ দিয়ে খুঁচিয়ে আর ঠোঁট দিয়ে চুষে, তার যোনিদেশ থেকে অনবরত রস নিষ্কাশন করিয়ে ছাড়ছে। বহু বছর বাদে, কেউ এমন নিপুণ কায়দায় তার তুলতুলে গুদখানাকে চেটে-চুষে তাকে সুখসাগরে ডুবে যেতে বাধ্য করল। অতিশয় সুখের চটে পর্ণা দিনের আলোতেই দুচোখে তারা দেখতে লাগল। তার হাত দুটো আপনা থেকেই নেমে এসে তার ক্ষুধার্ত ভাগ্নের কোঁকড়া চুলগুলোকে মুঠো করে ধরল। পাষণ্ডটার ঘেন্নাপিত্তি বলে যেন কিছু নেই। দিব্যি মনের আনন্দে বুভুক্ষুর মত তার রসাল গুদটাকে চেটে-চুষে খেয়ে চলেছে। যেন কতদিন ব্যাটার পেটে একটা দানা পর্যন্ত পড়েনি। এদিকে তার গরম শরীরের পারদ চড়চড় করে চড়েই চলেছে। গোটা গতরখানা লালসার আগুনে জ্বলে পুড়ে ছাই হয়ে যাচ্ছে। ওই ভীষণ জ্বালা পর্ণা আর বেশিক্ষণ সহ্য করতে পারল না। উচ্চস্বরে শীৎকার করে উঠল, "ওহঃ মাগো! ওহঃ! ওহঃ! আহঃ! আহঃ! ওরে হতভাগা ছেলে! এ কি করছিস রে? শুধু চুষে চুষেই তো আমার গুদের কল খুলে দিলি! হাঃ ভগবান! আহঃ! আহঃ! ওহঃ! ওহঃ! এবার ছাড় রে হতচ্ছাড়া! আর কত আমার গুদ খাবি? দে রে সোনা, এইবার আমার গুদে বাঁড়া দে! তোর মামীকে আর কষ্ট দিস না! আমি আর সইতে পারছি না রে! এবার প্লিজ আমাকে একটু চোদ! তোর ওই পোষা অজগরটা ঢুকিয়ে আমার গুদের একদম বারোটা বাজিয়ে ছাড়!"
[+] 2 users Like codename.love69's post
Like Reply
#20
তার চটকদার মামীর অশালীন আকুতি কানে যেতেই পরেশ আর সময় অপচয় করে চাইল না। বেশ্যা মাগী যখন কঁকিয়ে কঁকিয়ে তাকে সাড়ম্বরে আহ্বান করছে, তখন শালীকে আর বেশি অপেক্ষা করানোটা ঠিক নয়। লোহা গরম থাকতে থাকতে, হাতুড়ি মেরে দেওয়াই উচিত। সে তার দুই মজবুত কাঁধে রাখা মামীর ভারী পা দুটো সমেত খাড়া হয়ে দাঁড়াল। সে হাত বাড়িয়ে খাটের উপর পরে থাকা ঢেপসা বালিশটা তুলে নিল আর সোজা ওটাকে মামীর মোটা পাছার তলায় চালান করে দিয়ে খানিকটা উঁচিয়ে দিল। মামীর গোদা পা দুটোকে কাঁধ থেকে নামিয়ে তার শক্তপোক্ত কোমরের দুধারে রাখল। অমনি তার কামুক মামী উত্তেজনায় তার পা দুখানা একে ওপরের উপরে ফেলে ওর কোমরটাকে শক্ত করে জাপটে ধরল। পরেশের লোভী নজর তার ডবকা মামীর দুই বিশাল তরমুজে গিয়ে পড়ল। সে সামনে ঝুঁকে পরে দ্রুতহাতে তার ব্লাউজের একমাত্র আটকান হুকখানা চটপট খুলে কাপড় সরিয়ে তার ডাগর দুধ দুটোকে পুরো নগ্ন করে দিল। বোঁটা দুটো পুরো শক্ত হয়ে খাড়া হয়ে আছে। বোঝাই যাচ্ছে যে তার খানকি মামীর গবদা গতরখানা ঠিক কতটা গরম হয়ে গেছে। সে দুই বলিষ্ঠ হাতে মামীর দুধের ট্যাংকি দুটোকে খামচে ধরে, দশ-বারবার গায়ের জোরে টিপে, হাতের সুখ করে নিল।

তার বুকে দস্যু ভাগ্নের কঠিন হাতের জোরাল টেপন খেয়ে, পর্ণা আর্তনাদ করে উঠল। এদিকে ভাগ্নের ধেড়ে ময়ালটা বিন্দুমাত্র নুইয়ে না পড়ে, তখনো ফোঁস ফোঁস করেছিল। তার চোদনবাজ ভাগ্নে আর কালবিলম্ব না করে, একবারও নিচের দিকে চোখ না নামিয়ে, বিলকুল নিখুঁত আন্দাজে তার বেঢব বাঁড়ার গোদা মাথাটাকে তার বারোভাতারী রসসিক্ত যোনিমুখে ঠেকিয়ে এক প্রবল ঠাপে সোজা হড়হড় করে গেঁথে দিল। অমন বড়সড় ক্রিকেট বল মার্কা মুণ্ডুটাকে তার বলবান ভাগ্নে এক রামঠাপে তার তুলতুলে গুদে গুঁজে দিতেই, পর্ণার চোখ দুটো অমোঘ বিস্ময়ে গোলগোল হয়ে গেল। তার আন্দাজ ছিল না যে, তার আঁটসাঁট গর্তে বড়সড় মুণ্ডুটাকে আরো বেশি বড় বলে মনে হবে। সে ঠিকঠাক করে কিছু বুঝে ওঠার আগেই অবশ্য তার কামপ্রবণ শরীর স্বতঃস্ফূর্তভাবে প্রতিক্রিয়া জানাল। তার গুদগহ্বর থেকে আপনাআপনি কলকলিয়ে রস ঝরতে লাগল। তার গোদা পা দুখানা স্বয়ংক্রিয়ভাবে ভাগ্নের মজবুতটাকে আরো শক্ত করে চেপে ধরে ওকে কাছে টেনে নিল।

এদিকে তার অসতী মামীর সরস গুদে তার অতিমানবিক বাঁড়ার মুণ্ডু ঢোকাতেই পরেশ টের পেল যে মাগী নিছক মিথ্যে বলেনি। তার যোনিগুহাখানা প্রকৃতপক্ষেই বহুকাল যাবৎ শুকিয়ে মরছে। তার অপদার্থ স্বামী বহুবছর হল তার গুদে বাঁড়া দেয়নি। তা না হলে মামীর গুদখানা এমন অসাধারণ টাইট হত না। মনে হচ্ছে যেন সতীচ্ছেদ পর্যন্ত করা হয়নি। তার নাপাক গুদে অনেক বছর বাদে বাঁড়ার সুখানুভুতি পেতেই তার কামাতুরা মামী আনন্দের চটে গলা ছেড়ে কোঁকাতে লাগল। তার আঁটসাঁট গুদটা দিয়ে ওর ময়ালের হোঁৎকা মুণ্ডুটাকে একেবারে শক্ত করে কামড়ে ধরল। এমনকি তাকে আরো কাছে টেনে নিয়ে গতর কাঁপিয়ে ছরছর করে রস পর্যন্ত খসিয়ে ফেলল। মামীর গুদ থেকে এমন বিশ্রীভাবে তোড়ে রস ছিটে বেরিয়ে তার বিশালাকার বাঁড়ার অর্ধেকটা ভিজিয়ে দিলো। সৌভাগ্যবশত, না চাইতেই এমন একখানা অসাধারণ চমক পেয়ে পরেশ রীতিমত পুলকিত হয়ে উঠল। এমন অস্বাভাবিক আঁটসাঁট গুদের অধিকারিণী এক অতিকামুক বিবাহিতা ধুমসি মাগীকে ভোগ করার সুযোগ কয়জনের বরাতে জোটে। ভাগ্যদেবী বিনা কারণেই তার উপর অতিশয় প্রসন্ন হয়ে বসে আছেন। মনের মহোল্লাসখানা আর চেপে না রাখতে পেরে, সে হাসতে হাসতে উদ্ধত স্বরে বলল, "ওহঃ মামী! কি টাইট গুদ গো তোমার! কতদিন হল বরের চোদন খাওনি? আমার জন্যই বাঁচিয়ে রেখেছিলে নাকি? খুব ভাল করেছ। এমন টাইট গুদে আমার বাঁড়া দিতে দারুণ লাগে। তবে চিন্তা কর না। আর খুব বেশিক্ষণ তোমার গুদটা টাইট থাকবে না। আমার যন্তরটা দিয়ে চুদে চুদে ওটা পুরো ঢিলে করে ছাড়ব। আজকের পর যদি ভুল করেও অন্য কেউ তোমার গুদে বাঁড়া দেয়, তুমি কিস্সু অনুভব করতে পারবে না। চোদনসুখ পেতে চাইলে, তোমাকে আবার আমার কাছেই বারবার ফিরে আসতে হবে। হাঃ হাঃ! হাঃ হাঃ!"

এদিকে প্রায় একযুগ বাদে তার তৃষ্ণার্ত যোনিদেশ এক দৈত্যাকার পুরুষাঙ্গের দ্বারা আক্রান্ত হতেই, পর্ণার অত্যাধিক কামপ্রবণ শরীর নিমেষের মধ্যে ভীষণ রকম গরম হয়ে উঠল। তার গবদা গতরে আর কোন নিয়ন্ত্রণ রইল না। তার সতীত্বর বাঁধ ভেঙে বন্যা বয়ে তাকে সুখসাগরে তলিয়ে দিলো। খোলা কলের মত তার উত্তপ্ত গহ্বর থেকে ছড়ছড়িয়ে রস ঝরতে লাগল। তার প্রকাণ্ড পাছার তলায় রাখা বালিশ রসে ভিজে পুরো সপসপে হয়ে উঠলো। তার ক্ষমতাধর ভাগ্নে তার নধর শরীরের উপর হামলে পরে তার বিশাল তরমুজ দুটোকে শক্ত হাতে পিষে ধরল আর কোমর টেনে টেনে লম্বা লম্বা গুঁতো মেরে ওর অস্বাভাবিক বড় মারণাস্ত্রটাকে তার আঁটসাঁট গুহায় ইঞ্চি ইঞ্চি করে গেঁথে দিলো। পর্ণাও অমনি অনবরত গোঙাতে গোঙাতে ধীরে ধীরে একটু একটু করে তার জবজবে গুদের মধ্যে ওটাকে গিলে নিল। তার টসটসে অপবিত্র গুদে গুণে গুণে ঠিক দেড় ডজন ভীমগাদন খাওয়ার পর, সে ভাগ্নের দামড়া ধেড়ে অজগরটাকে তার আঁটসাঁট গর্তে পুরে নিতে সক্ষম হল। এত অতিরিক্ত বড়সড় একটা মাংসদণ্ডকে গোটা গিলে ফেলে তার রসাল গুদখানা ফুলেফেঁপে উঠল। ভাগ্নের খতরনাক হাতিয়ারটা গোটাটা তার রসভর্তি কামগহ্বরে নিয়ে পর্ণার মনে হল যেন ওটা তার আঁটসাঁট গুদটাকে এফোঁড়ওফোঁড় করে দিয়ে সোজা তার জরায়ুতে ঢুকে পড়েছে। সৌভাগ্যবশত, তার গুদের কল খুলে বসে আছে। অবিরাম রস নির্গত না হলে পরে তার তুলতুলে গুদের ভিতরটা একেবারে ছিঁড়েছুড়ে রক্তাক্ত হয়ে যেত। তার থলথলে তলপেটটা যেন পুরো ঠাসা। ভিতরে যেন বিন্দুমাত্র জায়গা আর খালি নেই।

জীবনে প্রথমবার এমন একখানা ভয়ানক বড়সড় মাংসাস্ত্রকে গোটা গুদে নিয়ে পর্ণা একেবারে হাঁসফাঁস করতে লাগল। তার ডবকা দেহটা পুরো ঘেমে উঠল। সে অপরিসীম সুখে উচ্চস্বরে কঁকিয়ে উঠল, "চোদ পরেশ! আমাকে চোদ! চুদে চুদে আমাকে আজ মেরেই ফ্যাল রে শালা মাদারচোদ! তোর বাঁড়াটা কি বিশাল বড় রে! উফঃ! আমার ভিতরটা পুরো ভরে গেছে রে! নে এবার চুদে চুদে আমার টাইট গুদটাকে পুরো ঢিলে করে দে রে শালা বোকাচোদা! চুদে চুদে আমার গুদটাকে একেবারে খাল বানিয়ে ফ্যাল রে শালা ঢ্যামনা!"

এদিকে, তার বেশ্যা মামীর বারোভাতারী গুদে আঠারোখানা জবরদস্ত রামঠাপ মেরে তার অতিকায় পুরুষাঙ্গটাকে সমূলে গেঁথে দিতে গিয়ে পরেশের পেশীবহুল শক্তপোক্ত শরীর থেকেও মামীর গবদা গতরের মতই দরদর করে ঘাম ঝরে পড়ছে। তার রসবতী মামীর টসটসে গুদ থেকে ফোয়ারার মত রস ছিটে এসে তার ঊরুসন্ধি আর অণ্ডকোষ দুটোকে পুরো ভিজিয়ে ছেড়েছে। তার দুটো বাতাবি লেবু থেকে ফোঁটা ফোঁটা রস মেঝেতে গড়িয়ে পড়ছে। তার খানকি মামীর অসতী গুদের নিবিড়তা অনুভব করে সে ভাবতে পারেনি যে প্রথম প্রয়াসেই মাগী এমন অনায়াসে তার ধেড়ে ময়ালটাকে গোটা গিলে খেতে পারবে। বলতে গেলে ব্যাপারটা তার কাছে একখানা অসাধারণ চমক। সে মনে মনে মামীকে কুর্নিশ জানাল। মানতেই হবে মাগীর এলেম আছে। গুদের খাই অস্বাভাবিক বেশি। আজ পর্যন্ত তার ধেড়ে ধেড়ে অজগরটা আর কোন ছিনালের কাছে এত সহজে পোষ মানতে চায়নি। এবারই প্রথম। এমন একটা হস্তিনী মাগী চোদার মজাটাই আলাদা। পরিবারের চাপে বাধ্য হয়ে মামার বাড়িতে এসে, তার রীতিমত সাপে বর হয়েছে। এবার সে পর্ণা মামীর সাথে রোজ রোজ পানু করে গগন মামার পবনে ওড়া একেবারে বের করে ছাড়বে। তার মাত্রাছাড়া কামার্ত মামীকে আস্বস্ত করে পরেশ দেঁতো হেসে নিষ্ঠুর কণ্ঠে জবাব দিল, "হ্যাঁ রে শালী বেশ্যা! তোকে আজ চুদে চুদে আমি জান্নাত দেখিয়ে ছাড়ব। তোর গুদে খাল না বানানো পর্যন্ত আমি তোকে চোদা করব না। শালী রেন্ডিমাগী, আজ আমার সমস্ত শক্তি দিয়ে তোর ওই আঁটসাঁট বিবাহিত গুদটাকে চুদে চুদে সারাজীবনের মত ঢিলে করে ছাড়ব।"

তার পালোয়ান ভাগ্নে যে তাকে একেবারেই মিছে কথা কয়নি, আগামী একঘন্টা ধরে, পর্ণা সেই অভূতপূর্ব সত্যান্বেষণ করার পূর্ণ সুযোগ পেল। কেবলমাত্র অল্পস্বল্প ঘোঁতঘোঁতানি বাদে, একটি শব্দও খরচ না করে, তার প্রবল ক্ষমতাশালী অবৈধ প্রণয়ী ক্ষেপা ষাঁড়ের মত সারাটা সময় ধরে তার রসে ভাসা গুদখানাকে ওর প্রাণঘাতী হাতিয়ারটা দিয়ে কখনো অতি ঢিমেতালে, কখনো মন্থরগতিতে, কখনো দ্রুতবেগে, আবার কখনো বা ঝড়ের মত অবিরাম গুঁতিয়ে গুঁতিয়ে বিলকুল ছারখার করে ছাড়ল। তার আসুরিক দম সত্যি তাক লাগানোর মত। এক সেকেন্ডের জন্যও সে হাঁফাল না। এমনকি যৌনভঙ্গিমাতেও কোন পরিবর্তন আনার চেষ্টা করল না। শুধু শেষের পনেরোটা মিনিট, ওর বলিষ্ঠ হাত দুটোকে তার বিশাল দুধ দুটো থেকে তুলে সরাসরি তার প্রশস্ত নিতম্বের দুধারে রেখে শক্ত করে চেপে ধরে, তার ভারী বুকের উপর ঝুঁকে পড়ে তার বড় বড় বোঁটা দুটোকে শিশুর মত চুষতে চুষতে তার সাথে উদ্দাম গতিতে যৌনসহবাস করল। ঘড়ির কাঁটায় ঠিক ষাট মিনিট হলে পর, তার উষ্ণ গুদের গভীরে গলগল করে পুরো এক কাপ গরম গরম থকথকে বীর্য উদ্গিরণ করে তবেই তার জোয়ান ভাগ্নে ক্ষান্ত হল। আতস কাঁচ দিয়ে খুঁজলেও এমন অসাধারণ চোদনবাজ মেলা বলতে গেলে অসাধ্য।

এদিকে একটানা এক ঘন্টা ধরে অমন পাশবিক চোদন খেয়ে পর্ণা যে কতবার গুদের রস খসিয়েছে, তার কোন হিসাব নেই। ডানপিটে ভাগ্নের অত্যাচারে তার প্রবাহমান গুদ থেকে ঝর্ণার মত অনবরত রস ঝরেছে। বিশেষ করে তার গুদে ভাগ্নে গাদাখানেক গরম থকথকে বীর্য ঢালার সময় সে চরম সুখে চোখ উল্টিয়ে অনিয়ন্ত্রিত ভাবে নিছক ফোয়ারার মত এত বেশি পরিমাণে রস খসিয়ে ফেলেছে যে তার রসের তোড়ে ভেসে গিয়ে তার প্রকাণ্ড পাছার তলায় বালিশ, বিছানার প্রান্তের চারপাশে একটা বিস্তীর্ণ জায়গা, সব জবজবে হয়ে উঠেছে। এমনকি মেঝেতেও বিছানার ভেজা চাদর থেকে টপ টপ করে চুঁইয়ে রস পড়ে পিছল হয়ে উঠেছে। অমন অপরিমেয় যোনিরস খসিয়ে পর্ণা সম্পূর্ণ নিস্তেজ হয়ে পড়ল। সারাক্ষণ ধরে কঁকিয়ে কঁকিয়ে তার গলার স্বর পর্যন্ত বসে গেছে। দস্যু ভাগ্নের হাতে নৃশংস চটকানি খেয়ে তার ডাগর দুধ দুটো ব্যাথা করছে। হতভাগা টিপে টিপে তার দুধ দুটোকে একেবারে ফুলিয়ে ছেড়েছে। দুটোতে মিলে পাঁচ পাঁচ দশ আঙুলের ছাপ বসে গেছে। ব্যাটা পাগলের মত চুষে চুষে দুধের বোঁটা দুটোকেও ব্যাথা করে দিয়েছে। খুব টনটন করছে। তার তুলতুলে গুদের যে কি শোচনীয় দুরাবস্থা, সেটা না দেখেও পর্ণা ভালই টের পাচ্ছে। ভাগ্নের ধেড়ে ময়ালের অবিরাম আক্রমণ সামলে ওঠার পর ওটা আর আগের মত টাইট নেই। বিলকুল ঢিলে হয়ে গেছে। এখন আর কোন সাধারণ মানের লিঙ্গের দ্বারা তাকে সন্তুষ্ট করা অসম্ভব। যৌনতৃপ্তি পেতে চাইলে তাকে ওই ময়ালটাকেই আবার গুদে নিতে হবে।

তার রসময় গুদে অঢেল বীর্যপাত করার পর তার দামাল ভাগ্নে শেষমেষ তাকে রেহাই দিয়ে বাথরুমে চলে গেল। পর্ণা বিছানায় কাটা কলা গাছের মত পড়ে থেকে কিছুক্ষণ হাঁ করে বড় বড় নিঃশ্বাস নিল। এমন বর্বরোচিত চোদন খাওয়ার পর তার সারা শরীরে একটা অযাচিত অলসতা চলে এসেছে। তার ভারী শরীরটাকে আর যেন বইতে ইচ্ছে করছে না। কিন্তু এভাবে আর কতক্ষণ ভাগ্নের বিছানায় শুয়ে থাকা যায়? তার বয়স্ক স্বামীর বাড়ি ফিরতে বিশেষ দেরি নেই। সে মোটেও চায় না যে মূর্খ বুড়োটা সাত সকালবেলায় তাকে এমন বিশ্রী অবস্থায় ভাগ্নের বিছানায় শুয়ে থাকতে দেখুক। পর্ণা কোনমতে আলসেমি কাটিয়ে ধীরে ধীরে বিছানায় উঠে বসল। ব্লাউজের শেষ দুটি হুক একে একে আটকে মেঝেতে পা রেখে উঠে দাঁড়াল। অমনি তার রসভর্তি যোনিদেশ থেকে থকথকে সাদা বীর্য ফোঁটা ফোঁটা মেঝেতে পড়তে লেগে গেল। ভাগ্নের ধেড়ে ময়ালটা তার গুদে এত বিষ ঢেলেছে যে এখনো গড়াচ্ছে। সৌভাগ্যক্রমে, গত পরশুই তার মাসিক বন্ধ হয়েছে। অন্তঃসত্ত্বা হয়ে পড়ার ঝুঁকি কম। এখন সে কিছুটা হলেও নিরাপদ। তবুও সেধে বিপদ ডেকে আনতে না চাইলে, এক্ষুনি তাকে ভাল করে স্নান করে গা ধুয়ে সব পরিষ্কার করে নিতে হবে। আর পরে অবশ্যই ঘরে শক্তিশালী গর্ভনিরোধক বড়ি এনে রাখতে হবে। সে সায়াটাকে টেনেটুনে কোমরে তুলে গিঁটটা ভাল করে বাঁধল। অলস পায়ে গেস্ট রুম থেকে বেরিয়ে সে বাথরুমের সামনে যেতেই দেখল যে খোলা দরজা দিয়ে তার দস্যি ভাগ্নেটি কোমরে গামছা বেঁধে গা ধুয়ে বেরোচ্ছে। দুজনের চোখাচোখি হতেই একে ওপরের দিকে চেয়ে তারা মুচকি হাসল। পর্ণা আর সময় নষ্ট করল না। ভাগ্নের পাশ কাটিয়ে সোজা বাথরুমে ঢুকে পড়ল।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)