Thread Rating:
  • 2 Vote(s) - 2.5 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
আইডিয়া
#1
এটা ছিলো আমার শশুর বাড়ির ঘটনা।আমার শশুর বাড়িটা গ্রামের একদম শেষের বাড়ি।বাড়ির পিছনে একটা বাশ ঝাড় আর তারপরেই ফসলের ক্ষেত।তো ওদের বাড়িতে আমার শশুর শাশুড়ী আর আমার শালা থাকে যার বয়স ১০ বছর।

সেদিন রাতে বউকে চোদার পর দু জনে বসে গল্প করছিলাম।ওর রুমটা ছিলো কোনায় তারপরের রুমে ওর ছোট ভাই থাকতো তার পরের রুমে ওর বাবা মা।আমি ওকে মজা করেই বল্লাম।বিয়ের আগে যদি তোমার সাথে প্রেম থাকতো তাহলে তোমাকে এমনি বাসায় এসে চুদতে পারতাম।

বউ: উমম বললেই হয়,তা কিভাবে?

আমিঃ কেন ওই বাশ ঝাড় দিয়ে আসতাম রাতে।তারপর তুমি পিছনের দরজা খুলে দিতে আর আমি ঘড়ে ঢুকে তোমাকে মন ভরে চুদে যেতাম।

বউ একমোনা হয়ে চুপ করে আছে।বললাম 

আমিঃ কি গো বুঝলে?

বউ: হুম তা করা যেতো।কিন্তু কি করার বিয়ের আগে তো তোমাকে চিনতামই না।

আমি: তা তুমি তো প্রেম করেছিলে।সে কি এসেছিলো?(মজা করে)

বউ: (লজ্জা পেয়ে) সরো তো হুদাই আজাইরা প্যাচাল।

আমি যানতাম আমার বউ যথেষ্ট ভদ্র।ও আগে কখনো কারও চোদা খায়নি।কারণ বাসর রাতে ওর ভোদার পর্দা ছিড়ে রক্তস্নান আমি করিয়েছি।

সে রাতে ঘুমিয়ে পরলাম।পরদিন সকালে উঠে শুনতে পেলাম বউয়ের মাসিক হয়েছে।আমি আমার কর্মসংস্থান থেকে কাল রাতে এসেছি বউকে চোদার জন্য।আবার সকালেই যেতে হবে।দূরত্ব কম হওয়ায় সপ্তাহে ৩-৪ দিন বউকে চুদতে আসি।৬ মাস হয়েছে মাত্র বিয়ের তাই বাড়া খাড়া হলেই কচি বউটার ভোদা না হলে চলেই না।মনটা খারাপ হয়ে গেলো ৪-৫দিন চুদতে পারবো না।

ঠিক ৫ দিনের দিন রাতে আমি বাসায় যাবো জমানো খায়েস মেটাতে।ভাবলাম বউকে সারপ্রাইজ দিবো তাই কিছু বলিনি।একটু পরেই বউয়ের ফোন।বউ জানতে চাইলো বাসায় যাবো কি না।সরলভাবে না বলে দিলাম।তারপর ফোন রেখে।রাত ১০ টা নাগাদ রহনা করলাম শশুর বাড়ির দিকে রাতে গাড়ি সংকট তাই রাত ১২ টার একটু পর পৌছালাম।এতো রাতে মেইন গেটে না গিয়ে ভাবলাম বউয়ের ঘরের পিছনের দরজায় গিয়ে বউকে ফোন দিবো।গেলাম পিছনের দরজায়।দরজার সামনে দাড়াতেই পায়ে কিছু একটা লাগলো।ফোনের স্ক্রিনের আলো নিচে ধরে দেখলাম একজোড়া।চামড়ার জুতো।এবার আমি চুপ করে গেলাম।এগুলো কার।বাড়ির কারও জুতো তো বাহিরে থাকার কথা নয়।দরজা গুলো স্টীলের ছিলো।যখন বানানো হয় এই দরজাগুলো তখন ঝালাই এর কমবেশিতে কোথাও না কোথাও ছোট ছিদ্র থাকবেই।সেরকম একটা ফুটো খুঁজে ডান চোখ বন্ধ করে বাম চোখ রাখলাম।

আহহহহ কি সেই দৃশ্য।আমার সতি সাবিত্রী দেবী বউটা কেউ একজন বিছানায় শুয়ে আছে আর আমার বউ তার বাড়ার দুই পাসে দুই পা ছড়িয়ে বাড়াটাকে গুদে ঢুকিয়ে বসে আছে।ছেলেটা হয়তো কিছু বলছে আমার বউ মাথা নাড়িয়ে না না বলছে।এবার ছেলেটা আমার বউয়ের মাথা টেনে নিয়ে ঠোঁটে ঠোঁট বসিয়ে কিস করতে শুরু করলো।যার ফলে বউয়ের কোমরটা একটু উচু হয়ে বাড়াটা অর্ধেক বের হয়ে গেলো।ছেলেটা আবার পর দুহাত দিয়ে বউয়ের চড়ু ধরে ঠেসে বাড়াটা ঢুকিয়ে দিলো।আমি ওদের কথা শুনতে পাচ্ছিলাম না।বিছানার কাছে একটা জানালা আছে।ভাবলাম সেখানে যাবো কিন্তু সেখানে জঙ্গল ঘন।কিন্তু আমি তো যাবোই।গেলাম জানালার কাছে।ভাগ্যক্রমে সেখানেও একটা ফুটো মিললো। আবার দেখতে লাগলাম।

ছেলেটা: ৩ বছর প্রেম করে একবারও সুযোগ পেলাম না।আর আজ কিভাবে তোমার সাহস হলো তাও আবার তোমার বিয়ের পর?

বউ: বিয়ের পরই তো মজা।তুমি ইচ্ছে মতো চুদবে।আমি শান্তি পাবও আর আমার স্বামী ও কিছু বুঝতে পারবে না।আর এদিকে আমি তোমার ও চোদা খাবো আমার স্বামীর ও চোদা খাব।ইসসসস আমার ভোদা ফাঁকা থাকবে না।আর এই পিছনের দরজার আইডিয়াও আমার স্বামী দিয়েছে।

ছেলেটা: তোমাকে যে কখনো চুদতে পারবো এটা কল্পনা ও করতে পারিনি।

বউ: কম কি কিছু করেছো?স্কুলের বাথরুমে,কোচিং-এ সবার আগে তুমি আর আমি আসতাম।সেই সময়টা আমার ঠোঁট দুধ কি কম খেয়েছো।এই দুধ গুলো এতবড় তো তুমি বানিয়েছো।আমার ভোদায় আঙুল নাড়াতে নাড়াতে পাগল করে তুলতে।তখন এমন অবস্থা হতো যদি বাড়টা ভোদায় ঢুকাই দিতা মানা করার ক্ষমতা ছিলো না।

ছেলেটা : হুম তখনই মিস করেছি।আচ্ছা চলো শেষ করি।আবার বাসায় যেতে হবে।

বউ: মানে কি?কে বাসায় যেতে দিচ্ছে তোমাকে?একদম ভোরে যেতে দিবো তার আগে না।আর বুঝি করতে ইচ্ছে করছে না তাই না।এখন পুরাতন হয়ে গেছি তাই না?

ছেলেটা: আরে না পাগলি।আচ্ছা আমি থাকবো।

বউ এবার মুচকি হাসি দিয়ে ওর কপালে কিস করেই নিজে থেকে উঠ বস করতে লাগলো ওর কোলে ছেলেটাও ওর দু হাত দিয়ে বউয়ের দুধ খামছে ধরলো।চলছে ওদের উত্তম মধ্যম চোদাচুদি।আমিও দেখছি চুপচাপ।আআহহহহহ কি ফিলিংস।
[+] 5 users Like munnas's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
বাঃ খুব সুন্দর গল্প, এখানেই কি শেষ ? যদি শেষ না হয় তবে পরবর্তী অংশের অপেক্ষায় রইলাম।
Like Reply
#3
Valo lagche
Like Reply
#4
সুন্দর রসিয়ে রসিয়ে লিখেন ভাল লাগবে।
Like Reply
#5
কিছুক্ষণ পর ওদের লিলা থামলো।এবার ওরা হাফিয়ে গিয়ে পাশাপাশি শুয়ে পড়লো।দু জনই সাফ উলঙ্গ।ঘেমে গেছে ওরা।বউয়ের দুধের মাঝখানে বিন্দু বিন্দু ঘাম জড়ো হয়েছে।ছেলেটা সেটা দেখে জিব দিয়ে চেটে পরিষ্কার করলো।একটু পর বউ বললো তুমি রেস্ট করো আমি গোসল করে আসি।ছেলেটা মাথা নাড়িয়ে সম্মতি দিলো।আমি একটু সাইডে গিয়ে সিগারেট ধরালাম।নিজেকে ঠিক বুঝতে পারছি না রাগ হচ্ছে নাকি উত্তেজিত হচ্ছি।সিগারেট শেষ করে আবার উকি দিলাম।ছেলেটা উলঙ্গ হয়ে ফোন টিপছে।এটাস্ট বাথরুম ছিলো তাই পানির আওয়াজ বন্ধ হলো ভাবলাম বউয়ের গোসল শেষ।একটুপর ছেলেটা হঠাৎ উঠে বাথরুমের দিকে গেলো।দরকার হালকা নক করতেই বউ দরজা খুললো ছেলেটা ভিতরে ঢুকে গেলো।ভিতরে কি হলো জানি না।২-৩ মিনিট পর ছেলেটা আমার বউকে কোলে করে নিয়ে এসে বিছানার সামনে দাড় করালো।উফফ কি বলবো সদ্য গোসল করে কেবল বোধহয় বুকে টাওয়াল পেচিয়েছে।সাদা টাওয়াল টা বুক থেকে হাটুর কিছুটা উপর পর্যন্ত ছিলো।যা লাগছিলো না।মনে হচ্ছিল এখনি গিয়ে চুদে দেই।কিন্তু চুদবে তো আরেকজন।বউ বিছানায় বসলো সামনে ছেলেটা দাড়ানো।ওর বাড়া বউ ওড়না দিয়ে মুছে দিচ্ছে মানে ও বাড়া ধুয়ে ফেলেছে।এবার ছেলেটাই বউয়ের মাথা টেনে নিয়ে গিয়ে বাড়ায় লাগালো।আমার বউটাও চুমু দিতে দিতে মাথাটা মুখে পুরে নিলো।একটু চুষতেই ছেলেটা ওর বাড়া বের করে নিলো।এবার ও আমার আদুরে বউটাকে বিছানায় শুয়ে দিয়ে টাওয়াল টা কোমর পর্যন্ত তুলে দিলো।তারপর ওর ভোদার কাছে শুয়ে আমার বউয়ের কোমল ভোদায় মুখ দিয়ে স্পর্শ করলো।বউ যেনো নাড়াচাড়া করে উঠলো।যখন ছেলেটা আমার বউয়ের ভোদায় ওর জিব্বা বের করে একটা ঘষা দিলো বউটা "আহহহহহহহহহ" করে গোঙানি দিলো।দু পা দিয়ে ওর মাথা টা চেপে ধরলো ভোদায় যেন আজনম থাকুক সেখানে।কিছু সময় পর ছেলেটা উঠে টাওয়াল পুরো খুলে দিলো।বউটা আবার উলঙ্গ হয়ে গেলো।বুকের কাছে এসেই আবার বাম পাশের দুধ মুখে পুরে নিলো আর ওদিকে বারাটা ভোদার ঘষা লাগছিলো সেটা বোধহয় বউয়ের সহ্য হলো না।সেই জন্য বউ নিজেই হাত নিয়ে গিয়ে বাড়াটা ধরে ভোদার মাথায় লাগিয়ে আবার নিজেই ছেলেটার চরু ধরে চাপ দিলো যার ফলে ফসফস করে বাড়াটা ভিতরে ঢুকে গেলো।তখন ছেলেটা আস্তে আস্তে আমার বউটাকে চুূদছে আর বউ ওর মাথাটা দুধের উপর আলতো করে বুলিয়ে দিচ্ছে।মনে হচ্ছিল আদিম কালের চোদনলীলা দেখছি।হঠাৎ বউ বললো।

বউ: এই ফাজিল আমার গোসল করে কি হলো হুম?সেই তো আবার আমাকে গোসল করতে হবে।আগে বললেই তো এমন হোতো না।ফাজিল একটা।

ছেলেটা: উমম তাতে কি।আর কে জানে আবার এটা খাড়া হবে।গোসল করার কষ্ট বেশি নাকি চোদা খাওয়ার মজা কোনটা?

বউ: হারামি কোথাকার।খুব খায়েস মেটানো হচ্ছে তাই না।এমন চোদনবাজ জানলে তোমাকেই বিয়ে করতাম।সারাদিন ভোদার ভিতর রেখে দিতাম।

ছেলেটা : বেশিদিন তো হয়নি।এখনো তোমার স্বামীকে ছেড়ে আমাকে বিয়ে করে নাও।

বউ: ছি কি বলো এসব।ওকে আমি ছাড়তে পারবো না।এই কয়দিনে অনেক ভালোবেসেছি মানুষটাকে।

এই কথা শুনে মনটা ভালো হয়ে গেলো।যাক বউটা মন থেকে ভালোবাসে আমায়।

ছেলেটা: আমি সিরিয়াসলি বলছি।ভেবে দেখো যা করা লাগে সব আমি করবো।তুমি শুধু সম্মতি দেবে।

বউ চুপ করে আছে।ছেলেটা চুদেই চলেছে।কিছু না বলে বউকে তুলে ডগি পজিশনে নিয়ে পিছনে থেকে বাড়া ঢুকিয়ে চুদতে লাগলো।বউয়ের আর ওদিকে খেয়াল নেই।কি যেন ভাবছে।আমিও চিন্তায় পড়ে গেলাম তারমানে কি ও রাজি হবে।স্তব্ধতা ভেঙে ছেলেটা আবার জিজ্ঞেস করলো।

ছেলেটা: তাহলে কাল থেকেই কাজ শুরু করি।ওকে ছেড়ে দাও।

এবার আমার বউ নিজে থেকেই সরে গেলো ভোদা থেকে বাড়া বের করে নিলো।তারপর ওকে বললো তুমি এখন যাও।

ছেলেটা: আরে কি হলো এমন করছো কেন।

বউ: তোমাকে যেতে বলেছি যাও।আর এক সেকেন্ড এখানে থাকবা না।

ছেলেটা : আচ্ছা ভুল হয়েছে।আর বলবো না।

বউ একপ্রকার ধমক দিয়ে বললো: কি বললাম বোঝনি বের হতে বলেছি।

এরপর ছেলেটা আর কিছু বলেনি জামা কাপড় পরে চুপচাপ বের হয়ে গেলো আর পিছনে থেকে বউ বললো আর কখনো আমাকে নক করার চেষ্টা করবে না।ছেলেটা কিছু না বলে চলে গেলো।
এদিকে আমার খুশি দেখে কে।ভাবলাম বউকে শাস্তি পেতে হবে এর জন্য।কেন সে অন্যকে দিয়ে চোদালো।ছেলেটা যাওয়া কনফার্ম হয়ে আমি ওই দরজায় নক করলাম।বউ দরজা খুলেই বলতে বললো তোকে না মানা কর.....বলেই সে হতভম্ব হয়ে গেল।একি তু তু তুমি কখন এলে?বলনি তো।

আমিঃ ভেবেছিলাম সারপ্রাইজ দিবো কিন্তু এসে আমি নিজেই তো সারপ্রাইজড হয়ে গেলাম।১২ টা থেকে তোমার নাগরের সাথে লীলা খেলা দেখলাম।খুব তো জমিয়েছিলে।ও কাদতে কাদতে বললো।

বউ: আমার ভুল হয়ে গেছে আমায় ক্ষমা করে দাও।

ওর বলা শেষ না হতেই আমি ঘরে ঢুকে দরজা লাগিয়ে দিলাম।কামিজ পড়া ছিলো ওটা খুলে ওকে লেংটা করে দিয়ে বাথরুমে গিয়ে ওর পুরো শরীর পানি সাবান দিয়ে ধুয়ে দিলাম।ভেজা শরীর দেখে আর লোভ সামলাতে পারলাম না।ভেবেছিলাম বিছানায় নিয়ে চুদবো।কিন্তু না।নিজেও কাপড় খুলে ফেললাম।নিজের গা ও ভিজালাম।হঠাৎ চোখ গেলো বউয়ের দুধের বোটায় এক ফোটা পানি আটকে আছে পরবে পরবে তখনি চুক করে মুখ দিয়ে বোটাটা মুখে পুরে নিলাম।তারপর ওর একটা পা পানির ট্যাপে তুলে দিয়ে আমার বারাটা ভোদার কাছে নিয়ে গিয়ে একটু ঘসে চালান করে দিলাম ভিতরে।দাড়িয়ে চুদতে লাগলাম।বউ মাতা নিচু করে।হালকা গোঙানি দিচ্ছে।আমার দিকে কেন তাকাচ্ছে না তা জানি।ওকে বললাম

আমিঃ কি রে মাগি তাকাচ্ছিস না কেন।ভাতার দিয়ে হয়না।আরেক ভাতারকে ডেকে চোদা খেতে হয়।যখন ঔ ভাতারের বাড়া ভোদায় নিয়েছিস তখন লজ্জা কোথায় ছিলো।

বউ: প্লিজ আমাকে ক্ষমা কর।ওটা আমার লোভ ছিল।বুঝতে পারিনি।উহহহ মমমমা।একটু আস্তে কর লাগছে।

আমিঃ লাগছে কি রে মাগি?তোর ভোদা আজকে চৌচির করবো।আমি শান্তি দিতে পারলে কি ওকে ডাকতি?

বউ: আমার সোনা টা এমন করে না প্লিজ।ভালো করে চোদ এখন তারপর ঠান্ডা মাথায় সব বলবো তোমাকে।বুঝনা বউটার কষ্ট হচ্ছে।চলো বিছানায় যাই।

এদিকে আমারও তো সব দেখানো রাগ।তারউপর এভাবে বললে আর কি রাগ থাকে।গা মুছে গেলাম বিছানায়।তার সে রাতে আমার বউ আমাকে এমন পরিপূর্ণ ভাবে আদর করেছে যা বলে বোঝানো যাবে না।
[+] 4 users Like munnas's post
Like Reply
#6
Onek bhalo hochhe dada, continue korun
পাঠক
happy 
Like Reply
#7
দারুন অ্যাডভেঞ্চার। আমি ওই জাগায় থাকলে দুজন মিলেই চুদতাম। থ্রীসাম... জমে যেত খেলা।
Like Reply
#8
ভাই তোরা গল্প পড়ে উৎসাহ দিস না,সেই জন্য তোদের বউকে চুদবো আমি?
Like Reply
#9
Next part
Like Reply
#10
চোদাচুদি শেষে,এবার ওকে জিজ্ঞেস করলাম
আমিঃ তুমি বিয়ের আগে প্রেম করেছো আমাকে তো বলোনি।
বউঃ তুমি বোকা নাকি?এই যুগে কোনো মেয়ে আছে যে প্রেম করে নি কম বেশি সবাই করে।

আমিঃ তা কয়বছর রিলেশন ছিলো?

বউঃ এর সঙ্গে বছর খানিক ছিলো।আর একজনের সাথে প্রায় ২ বছর।

আমিঃ মানে ২ টা প্রেম।আর এর সঙ্গে বছর খানিক প্রেম শরীর দিয়েছিলে?

বউঃ আমি দিলাম কোথায়?ও নিজেই জোর করে নিয়েছে।কিন্তু ভোদা টা দেই নি কোনভাবেই।

আমিঃ জোর করে আবার কিভাবে নেয়?

বউঃ ওট সাথে প্রেম হওয়ার পর ফোনে মাঝে মধ্যে একটু সেক্সএর কথা বলতাম।তাতেই শরীর টা কেমন করতো।এক ও আমাকে প্রাইভেট এ দুপুর ২টায় আসতে বললো।আমাদের প্রাইভেট শুরু হতো ৪ টায়।আমি ২ টায় গেলাম।সেখানে আমরা ২জন ছাড়া কেউ ছিলো না।ও আমাকে কর্ণারেট একটা রুমে নিয়ে গেলো।তারপর আসেপাশে দেখে দরজা লাগায় দিয়ে এসেই আমাকে ধরে লিপ কিস করতে শুরু করলো।আমিও উত্তেজিত হয়েছিলাম।তারপর ও আমাকে বেঞ্চের উপর শুয়ে দিয়ে আমার বোরখা টেনে বুক পর্যন্ত তুলেছিলো আমি ওকে মানা করছিলাম কিন্তু ও শুনছিলো না।তারপর আমার দুধ গুলো পাগলের মতো করে চুষছিলো।উফফ কি যে শান্তি পাচ্ছিলাম।তারপর ও আমাকে চুদতে চেয়েছিলো কিন্তু আমি বলেছি এটা বিয়ের পরই দিবো তার আগে না।আমি কি অত বোকা যে বিয়ের আগেই চুদতে দিবো?ভালো করিনি বলো?

আমিঃ হ্যা তা করেছো।মানুষকে দিয়ে দুধ খাইয়ে গুদ বাছিয়েছো।বাহ। তারপর

বউঃ এমনই চলতো রোজ ও আমাকে ফাকা পেলেই টিপে দিতো।একদিন তো ও চোদার জন্য খুব পাগল হয়ে গিয়েছিল।তারপর আমি ঝাকিয়ে ঝাকিয়ে ওর আটা বের করে দিয়েছিলাম।

আমিঃ আরযার সাথে ২ বছর রিলেশন ছিলো তার সাথে কি কি হলো?

বউঃ ওর কথা বলা যাবে না ওকে তুমি চেনো।

আমিঃ তাই নাকি?না বলো কে সে।

বউঃ রাগ করবে না কিন্তু।ও হচ্ছে বাবু।

বাবু হচ্ছে আমার একমাত্র ক্লাসমেট যার সাথে আমার কখনো মেলে নি।ওর সাথে কথা বলতাম না।এটা ফালতু ছেলে ছিলো।

আমিঃ আর কোন ছেলে পেলে না?ধুর

বউঃ হঠাৎ হয়ে গেছে।যখন আপুর বিয়ে হয়।বিয়ের দিন ও এসেছিলো বাসায়। ও আপুর সঙ্গে প্রেম করতো।সেদিন রাতে আপু ওকে ডেকেছিলো।ওদের দেখা করার কথা ছিলো কোনায় দাদীর ঘরটায়।কারণ দাদির ঘরে কেমন একটা অন্ধকার ছিলো।আমি কিছু একটা আনতে ও ঘরে গিয়েছিলাম আর অন্ধকারের মধ্যে বাবু হাত ধরে টেনে পিছনে থেকে আমার মুখ চেপে ধরে আর এক হাত দিয়ে আমার দুধ নাড়াতে লাগলো আর বললো।

বাবুঃ মাগী প্রেম করলি আমার সাথে আর আজকে বিয়ে করছিস অন্য কাউকে।যাই হোক।তোকে মন ভোরে এতদিন চুদেছি তাতেই শান্তি।আজকে লাস্ট বারের মতো চুদতে দেওয়ার জন্য ধন্যবাদ তোকে।বিয়ের পর ভাতার কে পেয়ে আমায় ভুলিস না কিন্তু।এগুলো বলতে বলতে জামা টেনে উপরে তুলে দুধ করে ছোট বাচ্চার মতো করে দুধ জোড়া খাচ্ছিলো।আমার খুব ভালো লাগছিলো আবার ভয় কাজ করছিল।আমি বুজে গিয়েছিলাম ওটা আমার বড় বোনের প্রেমিক।ও আমার মুখ চেপে ধরলেও কেন জানি ওকে বাধা দিতে পাচ্ছিলাম না।একটু পর আমার দুধ ছেড়ে দিয়ে মুখ থেকে হাত সরিয়ে আমার  পাজামা টেনে হাটু পর্যন্ত নামিয়ে দিলো।আমার চড়ুতে খুব কিস করছিলো।ভালোই লাগছিলো।কিন্তু একটুপর ও উঠে আবার আমাকে পিছনে থেকে জড়িয়ে ধরলো এবার আমি আমার চড়ুতে তার উন্মুক্ত বাড়ার স্পর্শ আর অস্তিত্ব বুঝতে পেলাম।ওটা একটু পিচ্ছিল ছিলো।বোধহয় থু থু মাখিয়েছে।ও বাড়াটা ধরে দুই চড়ুর মাঝখান দিয়ে ঘষে ভোদার দিকে নিয়ে যাচ্ছে।বাড়ার মাথাটা যখনই ভোদায় স্পর্শ লাগলো।আমি সাথে সাথে ওকে ধাক্কা দিয়ে সরিয়ে দিয়ে বললাম বাবু ভাই আমি মৌ।

বাবুঃ মৌ?তুতুতুমি এখানে মানে কেন?

আমিঃ একটা জিনিস নিতে এসেছিলাম আপনি কিছু বুঝে ওটার আগেই....

বাবুঃ প্লিজ মৌ কাউকে কিছু বলিও না একটা ভুল বোঝাবুঝিতে এমনটা হয়েছে।আমি তোমার আপুর সাথে দেখা করতে এসেছিলাম।

আমিঃ আমি বুঝতে পেরেছি আজকের দিনে আপুর সাথে এমন কিছু করবেন না।আজকে ওর বিয়ে।

বাবু: কিন্তু তোমার আপুই তো আমাকে ডেকেছে।

আমিঃ আচ্ছা আমি আপুকে পাঠিয়ে দিচ্ছি।

বাবুঃ কিন্তু মৌ..তুমি তো আগেই বাধা দিতে পারতে কেন দাওনি।

বলে আমার সামনে কাছাকাছি আসলো।

আমিঃ আ আ আমি জা-নি-না।আপুকে আসতে বলি।

বাবুঃ থাক আর ডাকতে হবে না তুমি তো আছোই।

আমিঃ লজ্জা পেয়ে।মানে?

আমার পিছনে হাত দিয়ে কাছে টেনে নিলো আর বললো।

বাবুঃ মৌ আমি জানি তোমার ভালো লেগেছে জন্য তুমি এতক্ষণ বাধা দাও নি।

বলেই আনাকে লিপ কিস করলো আমি কিছু বললাম না।আমার দুধে হাত দিয়ে চাপছিলো আমি আরামে চোখ বুঝে নিয়েছিলাম।তারপর তার হাত আস্তে আস্তে আমার ভোদার কাছে নিয়ে গিয়ে ভোদাতে নাড়াতে লাগলো।আমি জাস্ট পাগল হয়ে যাচ্ছিলাম।আমি বুঝতে পাচ্ছি ও আমাকে চোদার জন্য প্রস্তুতি নিচ্ছে। এবার আমি ওকে সরিয়ে দিয়ে পাজামা জামা ঠিক করে নিলাম।আর বললাম আমি আপুকে পাঠিয়ে দিচ্ছি বাকি কাজ ওর সাথে। বলেই চলে গিয়েছিলাম।

আমিঃ এটা তো ফাও তোমাকে ভোগ করলো।প্রেম হলো কই?

মৌ: তারপর ও আমার নাম্বার আপুর থেকে নিয়ে আমাকে কল করে।আস্তে আস্তে হয়ে যায়।

আমিঃ চুদতে চায়নি তোমাকে?

মৌঃ সে অনেকবার চেয়েছে।কিন্তু আমি বলেছি এটা এটা বাদে সব করো।চুদতে মন চাইলে আপু যখন আসবে ওকে চুদিও।কিন্তু এভাবে দু বছর চলার একদিন ও আমাকে চুদবেই কিন্তু আমিও নাছোর বান্দা।চুদতে দিবো না।এই নিয়ে ব্রেকআপ হলো।আার তারপর তোমার সাথে বিয়ে।

আমিঃ আহহ কি সৎ বউ আমার দুধ খাইয়ে শরীর চাটতে দিয়েছে কিন্তু কখনো চুদতে দেয়নি।

মৌঃ এই শোনো না।রাগ না করলে একটা কথা বলি।

আমিঃ বলো।

মৌঃ বলছিলাম কি ঐ বাবুকে কি একবার....




#সব ঠিক আছে কিন্তু আপনারা গল্প পড়ে যদি ভালো মন্দ কিছু না বলেন,তাহলে তো কষ্ট করে লিখতে ইচ্ছে করে না।
[+] 1 user Likes munnas's post
Like Reply
#11
গল্প ভালোই লাগলো, এর পর কি? পরবর্তী আপডেটের জন্যে অপেক্ষায় রইলাম।
[+] 1 user Likes pradip lahiri's post
Like Reply
#12
Super bowl and next
291 [b][i] Chatty story lover [/i][/b]
[+] 1 user Likes Raj Bai 23's post
Like Reply
#13
Good luck ?
[+] 1 user Likes RickyX6T9's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)