Thread Rating:
  • 2 Vote(s) - 2.5 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest মা কাকিমা রনির রাখেল
#1
মা কাকিমা রনির রাখেল
ritasen

আমি আর রনি ঘরে ঢুকেই বুঝে গেলাম দু রুমেই চোদাচুদি চলছে। আমার বাবা বিকাশ, লোপা কাকিমার পোঁদ ঠাপাচ্ছে, আর লোপা কাকিমা চিলচিৎকার করছে ” দোহাই বিকাশ দা, আমাকে ছেড়ে দাও, আমার পোঁদ ফেটে যাবে তুমি যত খুশি আমার গুদ মারো।” বাবা দেখলাম লোপা কাকিমার কথায় গুরুত্ব না দিয়ে, নির্দয়ভাবে লোপা কাকিমার পোঁদ মেরে যাচ্ছে।
বাবার বাঁড়া বেশ মোটা, বাবা যেদিন আমার পোঁদ মারে আমি দু তিন দিন হাগতে পারি না।


অন্য রুমে দেখলাম, পরেশ কাকু বাঁড়া খাঁড়া করে চিত হয়ে শুয়ে, আমার মা আভা কে বাঁড়া র উপর খেলাচ্ছে। মা দরজার দিকে পেছন ফিরে থাকার জন্য আমাদের দেখতে পাচ্ছে না, কিন্তু ক্রমাগত শীৎকার করে যাচ্ছে। ” উরি – উরি – ইশ্ -ইশ – ইশ্ -ইশ – উঃ উঃ উঃ উঃ -আহাহাহা- ওঃ ওঃ ওঃ হোওওওওও – ওমাগো -ওমাগো- ব্যাথা করছে “। মায়ের খোঁপা করা চুল খুলে গিয়ে পিঠের উপর পড়েছে। মা ছপ ছপ ফস পচ পচাৎ পচাৎ করে পরেশ কাকুর বাঁড়ার উপর নাচচ্ছে।


আমি আর রনি নিজেদের রুমে এসে জামাকাপড় চেঞ্জ করে, দুজনে দুটো সিগারেট ধরিয়ে বসলাম। রনি আমার কোলে মাথা রেখে সিগারেট টানছে আর একহাতে আমার একটা মাই ছানছে। ” কি গো? তুমি কি ওদের দেখে গরম হয়ে গেলে নাকি?” ” তা একটু হয়েছি বৈ কি, আমার মা কে তো বহু চুদেছি, কিন্তু ল্যাঙটো পোঁদের আভা কাকিমা কে, বাবার বাঁড়ার উপর দুধ দুলিয়ে দুলিয়ে নাচতে দেখে ধন ঠাটিয়ে উঠছে।”


” তাহলে দেরি করছো কেন? মা কে গিয়ে বলো, – হে শ্বাশুড়ি মাতা, তোমাকে ল্যাঙটো পোঁদে বাঁড়ার উপর নাচন দেখে আর থাকতে পারছি না, এবার তুমি আমার সামনে গুদ কেলিয়ে শোও”


” ধূর!! আমার পক্ষে কি এটা বলা সম্ভব?”


” বেশ, আমি তোমার হয়ে ঘটকালি করে দেব, খুশি?”


আমি রিতা,আমার বাবা বিকাশ, মা য়ের নাম আভা। পরেশ কাকু আর লোপা কাকিমা বহুদিনের চার বন্ধু। ওদের বিয়ের পর থেকেই ওরা বৌ বদল করে চোদাচুদি করে। পরেশ কাকু আর লোপা কাকিমার ছেলে রনি, যার সাথে আমার বিয়ে হয়। যদিও আমার আর রনির বিয়ের আগে থেকেই বাবা আমার গুদ মারতে শুরু করে। বাবার বাঁড়ার গুতো তেই আমার গুদের পর্দা ছিঁড়ে যায়। ওদিকে রনিও বেশ কয়েক বার লোপা কাকিমার পেট বাঁধিয়ে ফেলে। কখনো পরেশ কাকু কখনো বাবা নার্সিং হোমে নিয়ে গিয়ে লোপা কাকিমার পেট ওয়াশ করে নিয়ে আসে।


একবার মা, লোপা কাকিমা কে খুব বকুনি ও দেয়, ” তুই কি রে লোপা? ছেলে কে দিয়ে গুদ মারাচ্ছিস, সেটা ঠিক আছে, আজকাল সব ছেলেরাই মায়ের গুদ মারে।তাই বলে প্রোটেকশন নিবি না?”


” বিছানায় আমাকে পেলে, রনি আর কোনো কথা শুনবে? যতবার বলি, বাবা ফ্যেদা টা বাইরে ফেল, বাইরে ফেল, ওর ওই এক কথা! না মা তোমার গুদে ফ্যেদা না ছাড়লে তৃপ্তি হয় না।”


ইতিমধ্যে মা আর লোপা কাকিমা ঢলাঢলি করে হাসতে হাসতে আমাদের রুমে এলো।


মা: কি রে তোরা কতক্ষণ এসেছিস?


রিতা: তুমি যখন পরেশ কাকুর বাঁড়ার উপর গুদ নাচাচ্ছাছিলে তখন এসেছি।


আমার কথায় মা একেবারে লজ্জায় মাথা নিচু করে দাঁড়িয়ে আছে। পারলে ঘর থেকে বেরিয়ে পালাবে।
লোপা কাকিমা মা কে টেনে ধরে ঘরে নিয়ে এল।


” আভা তুই একেবারে সেকেলে ই রয়ে গেলি”


” শত হলেও জামাইয়ের সামনে এসব কথার কি জবাব দেব বল?”


” আচ্ছা আভা একটা কথা বল তো, রনি আর রিতা র জন্মের আগে থেকেই বিকাশ দা আর পরেশ তোকে আর আমাকে পালাপালি করে চুদতো, সুতরাং আমার পেটে জন্ম নিলেও রনির বাবা বিকাশ ও হতে পারে পরেশ ও হতে পারে, সেই অর্থে তুই ও রনি র মা। আর ছেলে মায়ের গুদ মারবে এটাই তো স্বাভাবিক।”


মা তাহলে আমার বাবা কে?


রনির মতো তোর ও আসল বাবা কে, সেটা বলা মুশকিল, বিকাশ দা আর পরেশ র ফ্যেদা তেই আমার পেটে তুই জন্মেছিস।


রনি যা তো, তোর আভা কাকিমা লজ্জা পাচ্ছে, তুই আভা কে ল্যাঙটো করে গরম কর, আমি একবার মুতে আসি।


মা তুমি মুতবে মোতো, কিন্তু গুদ জল দিয়ে ধোবে না।


জানি বাবা, তুই আমার মুতে ভেজা গুদ চাটতে ভালোবাসিস। পাগল ছেলে কোথাকার।


আমি রনি কে বললাম, তোমার শখ মিটলো তো? আভা কাকিমা আভা কাকিমা করে তো আমাকে পাগল করে দিচ্ছিলে। এবার দেখি মা কে কেমন খেলাতে পারো।


মা একটা ডবল ব্রেসড নাইটি পরে আছে, ভিতরে ব্রা প্যান্টি কিছুই পরেনি। রনি মায়ের বেল্ট টা খুলে দিতেই মা উদম ল্যাঙটো হয়ে গেল। আমি উঠে গিয়ে মায়ের চুলে একটা এলো ঘাড় খোঁপা করে গার্ডার লাগিয়ে দিলাম, যাতে ঠাপানোর সময় খোঁপা টা খুলে না যায়। রনি মায়ের হাত দুটো তুলে ধরে, মায়ের বগল চাটতে শুরু করলো, সাথে মায়ের একটা মাইয়ের বোঁটা চুনোট করছে। মায়ের শ্বাস ঘন হতে শুরু করছে।


আমি মা কে জিজ্ঞেস করলাম, মা তুমি তো দেখছি গুদের বালগুলো একেবারে চেঁচে সাফ করে দিয়েছ। তোর বাবা আর কাকুর উপর রাগ করে চেঁচে দিয়েছি, গুদ মারার সময় বালগুলো ওরা এমন মুঠি করে করে টানতো–


তুমি তো কাকিমা, চোরের উপর রাগ করে মাটিতে বসে ভাত খেয়েছ। মাগিদের গুদের বাল, গুদের অলংকার, যে মাগিদের গুদে বাল গজায় না তারা খুব অলক্ষি অপয়া হয়।


হ্যা সোনা জানি না যে, তা নয়। মাগিদের গুদের বাল আর মাথার বাল, দুটোই ভীষণ দামি।


ইতিমধ্যে লোপা কাকিমা মোতা শেষ করে ঘরে এলো। রনি মা কে ছেড়ে, নিজের মা লোপা কাকিমার পেচ্ছাব করা গুদ টা চকাম চকাম করে চুষতে লাগলো। ” মা তোমার গুদে ঝাঁঝ নেই কেন গো?”


” আর কত ঝাঁঝ থাকবে? তোর বাবা, কাকু আর তুই মিলে আমার গুদ টা তো চেটে চেটে দফা রফা করে দিলি।”


” দেখ না মা, আভা গুদের বালগুলো সব চেঁচে সাফ করে দিয়েছে ”


” হ্যা আমি ও আভা কে খুব বকেছি, ওর গুদে কত ঘন সুন্দর বালের ঝাঁট হয়েছিল ”


” আচ্ছা নে তোরা মা ছেলে থাম তো, আমাকে গুদের জল খসাতে দে ”


” আভা তুই কি রে? রনির ধনটা না চুষে দিলে, ও তোর গুদ টা ধুনবে কি করে?”


” আহা! আমি কি না করেছি নাকি? প্যান্ট টা খুলবে তবে না চুষবো”


” না তা করিস নি, তবে ওকে ভালো করে গুদ চিরে, পোঁদ ফাঁক করে ছিনালি করে দেখা, তবে না ও গরম হবে। নে নে রনি এবার মাগীকে চুদে ধাসাড়ে দে ”


মা দেখলাম অনেক টা সহজ হয়ে রনি র মুখের সামনে গুদ চিরে ধরলো,” আভা মাগী তোমার গুদের ভিতর টা কত লাল গো”


” একটু আগেই পরেশের বাঁড়া র উপর গুদ নাচিয়ে এলাম সেই জন্য, আর তুই কি আমাকে নাম ধরে ডাকবি নাকি?”


” অন্য সময় মা কাকিমা যাই বলিনা কেন, তোমার গুদ মারার সময় তুমি আর মা আমার মাগী”


” তাই বলিস রনি, আমাকে আর লোপা কে তো রাখেল বানিয়ে নে ”


” এইটা খুব ভালো বলেছিস আভা, আমার ও বহুদিনের ইচ্ছে রনির রাখেল হয়ে থাকার, রিতা তোর বাবা আর কাকু কে ডেকে নিয়ে আয় ”
বাবা আর কাকু দুজনেই ননো ঢন ঢন করে ল্যাঙটো হয়ে এ ঘরে এলো ।


” হ্যা গো তোমাদের একটা খুশির খবর দেবার জন্য ডাকলাম। আজ থেকে আমি আর আভা রনির রাখেল হয়ে থাকবো, মাঝে মধ্যে তোমাদের সামনেও গুদ কেলিয়ে শোবো”


” এতো সত্যি ই খুব খুশির খবর, আমি আর পরেশ অবশ্য রিতা কে নিয়ে কথা বলছিলাম ”


” আমাকে নিয়ে কি কথা বলছিলে গো কাকু ”


” দাঁড়া তোর মায়ের গুদ মারানো শেষ হোক, তবে না বলবো, এখন কিছুই তো শুনতে পাবে না ”


” না না বলো, আমি শুনেছি ”


” দেখেছিস পরেশ, মাগীর গুদ এক যায়গায় আর কান অন্য জায়গায়। রনি মাগী কে চুদে হোড় করে ছাড়বি, শালি কে মার, গুদ মারানী রেন্ডি র পোঁদ টা ও মারবি কিন্তু ”


” তোমরা আভা কে ছাড়ো তো, ওকে জল খসাতে দাও। কি বলবে বলছিলে সেটা বলো”


আমাদের অফিসের বশ এর রিতা কে চোখে পড়েছে, রিতা যদি দিন তিনেক বস এর সাথে রাত কাটিয়ে আসে, তাহলে আমার আর বিকাশের ডবল প্রমোশন কেউ আটকাতে পারবে না।


লোপা: কিন্তু রিতা তো পেট করতে চাইছে।


বিকাশ: লোপা তুই একটা বোকাচুদি, আরে এটা তো মাত্র দিন তিনের মামলা, তারপর পেটে বাচ্চা নিক না, কি অসুবিধা?


আমি হাততালি দিয়ে উঠলাম, কাকু বাবা আমি রাজি। তোমরা বসের সাথে কথা বলে ডেট ফিক্স করো। কি মজা আমি এক্সকর্ট সার্ভিস দেব।


লোপা: না রে মা, এত সহজ নয়। এখন ওদের বস তোকে একটা সামান্য বেশ্যা হিসেবেই দেখবে, বেশ্যা হয়ে নাম কামাতে পারলে রেন্ডি হবি, তার উপরে কোনো পুরুষের বাঁধা মাগি, এই ধাপ গুলো পের করতে পারলে, তবে গিয়ে তোর নাম এক্সকর্ট সার্ভিস প্রোভাইডার বলে গণ্য হবে। সব থেকে বড় পোস্ট রাখেল বা রক্ষিতা হওয়া, আমি আর আভা তো রনির ঘরোয়া রাখেল, কিন্তু কোনো পুরুষের একটা ওরিজিনাল রাখেল বা রক্ষিতা র কত সন্মান, কত দাম চিন্তাও করতে পারবি না।


পরেশ: রিতার কত ই বা বয়েস, এখন থেকেই গাঁড়, গুদ মাইয়ের যত্ন নিলে নিশ্চয়ই কোনো বড়লোকের রাখেল হতে পারবে।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
রনি বাঁড়াটা মায়ের গুদে ঢুকিয়ে কুত্তা আসনে মা কে চুদতে শুরু করেছে। আপাতত আলাপ পর্যায়ে ধীর লয়ে মায়ের গুদ মারছে, কিন্তু রনির মাগী চোদার স্টাইল, আমি খুব ভালো করে জানি, অন্তিম পর্যায়ে রনি মায়ের গুদে ব্যাথা ধরিয়ে ছাড়বে। তারসাথে মায়ের পাছায় চাপড় মেরে হাতের দাগ বসিয়ে দেবে। লোপা কাকিমাও খুব ভালো করে রনির এক্টিভিটি জানে, সেই জন্য লোপা কাকিমা প্রথম থেকেই মা কে ভীষণ উৎসাহ দিয়ে যাচ্ছে।
” আভা তোর গুদের জোর আছে, মানতেই হবে। একটু আগেই তো পরেশের কাছে কাউগার্ল স্টাইলে চুদিয়ে এলি, এখন আবার রনি তোকে কুত্তা চোদা করছে ”

রনি : আভা তোমার কোমর টা আর একটু নিচু করে গাঁড় টা তুলে রাখ।

মা রনির কথা মতো নিজের গাঁড় টা তুলে দিলো, সত্যি মায়ের গাঁড়ের তুলনা নেই। পারফেক্ট তানপুরি পাছা, সেজন্য বাবা পরেশ কাকু মায়ের যত ই গুদ মারুক, মায়ের পাছার আদিখ্যেতা করতে ছাড়ে না।

রনির বাঁড়ায় মা ব্যাস্ত থাকার জন্য, বাবা আর কাকু লোপা কাকিমার গুদ মারার জন্য উশখুশ শুরু করেছে। বাবা একবার লোপা কাকিমা কে টেনে বিছানা থেকে নামাতে গেল, লোপা ছিটকে গিয়ে বিছানার ভিতর দিকে সরে গেল। ” বিকাশ দা তুমি তখন যে ভাবে আমার পোঁদ মেরেছ, এখনো সেই ব্যাথা যায়নি”
” মাদারচোদ রেন্ডি, পোঁদ মারলে ব্যাথা তো লাগবেই, তোর মা কে তাহলে ফোন করি, তার গাড় টাই মারবো ”

পরেশ : আমার শ্বাশুড়ি মাগী কে চুদে আর মজা পাবিনা বিকাশ, ও শালি এত লোক কে দিয়ে চোদায় যে গুদ পুরো ঢিলা হয়ে গেছে।

লোপা : বোকাচোদা খানকীর ছেলে, তারপরে ও সুযোগ পেলেই তো আমার মায়ের গুদে মুখ ঢুকিয়ে বসে থাক। বিকাশ দা তুমি তো মাস ছয়েক আগে ই আমার মায়ের গুদ মেরেছ , সত্যি করে বল তো মায়ের গুদ এত ঢিলে হয়েছে?

বিকাশ : তোর মা কে বেশ কয়েক বার রাত্রে ফোন করেছিলাম, মাগি ফোন ই তোলে না।

লোপা : রাত্রি বেলায় মা কে পাবে না তো, রাত্রি বেলায় মা হাইওয়ের ধারে দাঁড়িয়ে থাকে, ট্রাকের ড্রাইভার খালাসি রা মা কে তুলে যায়।
মা রনির ঠাপ খেতে খেতে জিজ্ঞেস করল, ” লোপা, জবা মাসি কবে থেকে রেন্ডি হয়েছে রে?” ” এই তো মাস দুয়েক হলো, মায়ের এখন খুব ইচ্ছে একজনের বাঁধা মাগি হওয়ার, এক বড়লোক বাপের বাউনডেলে ছেলের সাথে কথাবার্তা অনেকটাই এগিয়েছে, দেখা যাক।”

বাবা আর কাকু লোপা কাকিমা কে না পেয়ে আমার মাই হাতাতে শুরু করলো। চুড়িদারের উপর দিয়েই আমার গুদ টা কাকু খামচে ধরলো। ” পরেশ তুই আগে রিতা কে চুদে নে, পরে আমি মাগি কে চুদবো” ” আমার একটা শর্ত আছে বাবা, তোমারা দুজনে আমার দুটো ফুটোতে একসাথে চুদবে।”
” তুই পারবি দুটো বাঁড়া একসাথে নিতে!!!!!!”

” বাবা ভুলে যেওনা আমার জন্ম আভার মতো খানকি র পেটে হয়েছে, তোমাদের দুটো বাঁড়া যদি একসাথে না ই নিতে পারলাম, তাহলে তো সারাজীবন বারোভাতারী বা বেশ্যা হয়েই থাকতে হবে। কোনো দিন কারো রাখেল হতে পারব না।”

কাকু আর বাবা দুজনেই আমার কথায় আমার দুগালে চুমু খেল। আমি চুড়িদার, কামিজ, প্যান্টি খুলতে শুরু করলাম ওদিকে বাবা আর কাকু আলোচনা করে নিল, কিভাবে আমাকে চুদবে। ” বিকাশ তুই মাগীর গুদ মার আমি শালি র পোঁদ মারছি ”

” আমি ও সেটাই ভাবছিলাম, আমার যা বাঁড়ার সাইজ, মাগী র পোঁদ ফেটে যাবে, তোর বাঁড়া কমপারেটিবলি সরু ”

” তোমাদের মিটিং শেষ হলো? আমি কি ল্যাঙটো হয়ে দাঁড়িয়ে থাকবো? এবার তো শুরু করো।”

কাকু আমার পাছার দাবনা দুটো চিরে ধরে পুটকির ছেদায় জীবের আলতো পরশ দিতে শুরু করলো, আর বাবা আমার গুদ কোয়া দুদিকে ফাঁক করে চুষতে লাগলো। বাবা কাকুর যৌথ আক্রমণে দিশেহারা হয়ে গেলাম। কোন চোষন টা বেশি উপভোগ করবো? পোঁদের টা নাকি গুদের টা, আমি নির্নয় করার আগেই বাবার মুখে জল খসালাম। কাকু সেটা আন্দাজ করে পিছন থেকে মুখ বাড়িয়ে বাবার সাথে কাড়াকাড়ি করে আমার গুদের রস চেটে পুটে খেল।

আমি ওদের আরো সুখ দেবার জন্য, একটু চিরিৎ করে মুতে দিলাম। বেশিরভাগ বাবা খেল, যেটুকু নিচে পড়লো কাকু সেটুকু মেঝে থেকে চেটে খেল।
দুজনে আমার মুখের দিকে চাতক পাখির মতো চেয়ে আছে, চার চোখের করুন আকুতি আমার বাকি পেচ্ছাব টার জন্য, আমি ওদের নিরাশ না করে ছরছরিয়ে বাবা কাকুর মুখে মুতে দিলাম।

আমার পেচ্ছাপ খেয়ে কাকুর মনে হয় এনার্জি বেড়ে গেল, পেছন দিক থেকে আমার কোমর টা ধরে ঝপ করে আমাকে তুলে নিল। বাবা একটু এগিয়ে এসে আমার হাঁটুর তলায় হাত ঢুকিয়ে আমার গুদে বাঁড়া ঢুকিয়ে দিল। বাবা কাকু কে ইশারা করতেই, কাকু নিজের কোমর টা এদিক ওদিক নাড়াতে নাড়াতে আমার গাঁড়ে বাঁড়াটা গেঁথে দিলো। ” তোমরা কি এই ভাবেই আমাকে চুদবে নাকি বাবা!!!!”

” গুদমারানী র বিটি, তোর কাজ শুধু ঠাপ খাওয়া, আমরা কি ভাবে চুদবো সে জবাব তোকে দেব কেন শালী রেন্ডি খানকি র বাচ্চা ”
বাবা র খিস্তি তে আমি ছিনালি করে হাসতে শুরু করলাম।
ওদিকে রনি বেগ বাড়িয়ে মা কুত্তা চোদা করছে।
“এই মাগী কেমন লাগছে ?”

” সত্যি! তোকে যে কিভাবে বোঝাব বলতে পারছি না । তুই যে ভাবে আমাকে মারছিস, গুদে যেন ৪৪০ ভোল্ট কারেন্টের মত লাগছে। এত আনন্দ কোনদিন পাইনি। যেভাবে তুই আনন্দ দিচ্ছিস, সারাজীবন আমি যেন তোর রাখেল হয়ে থাকতে পারি। আরও জোরে জোরে ঠাপ দিয়ে আমায় চোদ। অনেকদিন ধরে এমন বাড়া আমার গুদে ঢোকেনি। আর পারলে আমার ফাটিয়ে দে। বাবারে, গেলাম রে। কি ভীষণ সুখ দিচ্ছে গো আমার নাঙ। ও মা গো একবার টি এসে দেখে যাও, তোমার মেয়ে কেমন পুরুষের রাখেল হয়েছে ”

মা আবল তাবল প্রলাপ বকে যাচ্ছে, এই ফাঁকে লোপা মায়ের পেটের তলা দিয়ে ঢুকে নিজের গুদ টা ঠিক মায়ের মুখের উপর সেট করলো, তারপর মায়ের খোঁপা টা দুহাতে চেপে ধরে নিজের ফাঁক করা গুদে মায়ের মুখটা গুজে ধরলো।
লোপা নিজের ছেলেকে ভালো করে চেনে, এইসময় রনি খোঁপা খুলে দিয়ে চুল টা টেনে ধরে ঠাপাবে। সাথে পাছায় বেধরক্কা মার। রাতের পর রাত লোপা কে আর আমাকে কম মার খেতে হয়নি। লোপা মা কে মার খাওয়া থেকে বাঁচাতে পারবে না, চুল টা যাতে বাঁচাতে পারে সে জন্য এই পন্থা নিল।

” মাগি তোর গুদের তুলনা নেই, একটাই আক্ষেপ রয়ে গেল, তোর ন্যাড়া গুদ টা মারতে হচ্ছে ”

” না সোনা আমি একমাসের মধ্যে বালের ঝাঁট তৈরি করে গুদ সাজিয়ে তোর চোদন খাবো”
মায়ের কথা শুনতে শুনতে রনি প্রবল বিক্রমে আভা র গুদ মেরে যাচ্ছে, সাথে চটাস চটাস করে আভা র পাছা মাঝে মাঝেই পিটিয়ে দিচ্ছে। লোপা আভা র মুখ টা নিজের গুদে চেপে রাখার জন্য, আভা র আওয়াজ শোনা যাচ্ছে না।

অন্য দিকে আমি কোমর টা একটু ঘুরিয়ে একহাতে বাবা কে অন্য হাতে কাকু কে জড়িয়ে ধরে ঝুলন্ত অবস্থায় গুদ পোঁদে ঠাপ খাচ্ছি। আরো দুবার জল খসার জন্য গুদ থেকে পচ পচ ফস পচ চোদন সঙ্গীত বাজতে শুরু করেছে। বাবা বরাবরই আভা, লোপা, আমাকে ভীষণ জোরে জোরে চোদে, ঘরে ভাড়া করা রেন্ডি নিয়ে এলে, তারা তো পালাবার পথ পায় না।

ইতিমধ্যে ডবল চোদনে আমার ভীষন হিট চেপে গেছে, আঃ -আঃ- আঃ -আঃ- উঃ- উঃ- ইস্- ইস্- ইস্- ইস্- আইইইই -ওহুহুহুহু -উসসস- উসসস- উসসস- আইইইই- ওঃ -ওঃ -ওঃ -ওমাগো -ওমাগো- ব্যাথা- ব্যাথা- উরি -উরি উরি -উরি আমার শিৎকারে লোপা মুখ বাড়িয়ে দেখে বাবা কাকু কে খিস্তি দিয়ে বললো ” বোকাচোদা মিনসে, তোমারা কি মেয়ে টা কে মেরে ফেলতে চাও নাকি? শালা খানকি রেন্ডি র বাচ্চা, আর বিকাশ দা তুমি? নিজের পেটের মেয়ে কে এত কষ্ট দিয়ে কেউ চোদে?”
” এই শালি জবা রেন্ডি র বিটি, আমি এই ভাবেই চুদি”
লোপা গুদ টা একটু আলগা দিতেই আভা চিল শিৎকার শুরু করলো আহাআআআআ -উরি -উরি -উরি -উরি উরি- ইস্ -ইস্ -ইস্- ইস্ -ইস্ -ইস্ -ইস্- মরে- গেলাম- গো ওমাগো -ওমাগো- ওমাগো -ওমাগো- ” আভা শান্ত হ সোনা, দেখ ওর হয়ে এসেছে, এখনি ফ্যেদা ঢেলে দেবে।”

লোপা খুব করে আভাকে আদর করছে।
” এই শালি লোপু খানকি, আভা র খোঁপা থেকে হাত টা সরা, মাদারচোদ”

” না তুই এই ভাবেই মাল ফেল, নাহলে এখনি ওর খোঁপা ধরে টানাহেঁচড়া করবি”
বলতে বলতেই রনি আঃ আঃ আঃ আঃ উঃ উঃ উঃ করতে করতে আভা র গুদে ফ্যেদা চার্জ করে দিল। আভা ছিটকে সরে গিয়ে একদৌড়ে বাথরুমে।
Like Reply
#3
প্রায় সাথে সাথেই কাকুও আমার গাঁড়ে ফ্যেদা চার্জ করে দিল। আমার গাঁড় থেকে বাঁড়াটা বের করে কাকু বিছানায় গিয়ে রনির পাসে বসে পড়ল। বাবা একাই দাঁড়িয়ে দাঁড়িয়ে আমাকে কোল চোদা করছে। আমার পাছা থেকে টপ টপ করে কাকুর ছাড়া ফ্যেদা নিচে পড়ছে, সেই দেখে লোপা কাকিমা বিছানা থেকে নেমে এসে আমার পোঁদে মুখ লাগিয়ে কাকুর ছাড়া ফ্যেদা টা চাটতে শুরু করলো, মাঝে মাঝে বাবার ঝোলা ঝোলা বিচি গুলোও চাটছে।

” লোপু মাগী তুই এতক্ষন কোথায় ছিলিস রে রেন্ডি?”

” ভালোই তো মেয়ের গুদ মারছো, এবার মেয়ের গুদে মাল টা ছাড়ো, রিতা তো হাঁপিয়ে উঠেছে ”

আমার মাই গুলো বাবার বুকে একেবারে চেপে আছে, বাবা আমার পাছা টা তুলে তুলে ঠাপ মারছে, বুঝতে পারছি বাবা আর বেশিক্ষণ মাল ধরে রাখতে পারবে না। এর মধ্যে লোপা আমার পোঁদ চাটা ছেড়ে, বাবার বিচি গুলো অদল বদল করে চুষে যাচ্ছে।

” আরে মাগী খানকি চুদি মাদার চোদ, নে শালী আমার ফ্যেদা ধর বাপ ভাতারি মাগী ”

” ছাড়ো বাবা তোমার সব ফ্যেদা আমার গুদে ঢুকিয়ে দাও ”
বাবার বাঁড়া টা আমার গুদের ভিতর কেঁপে কেঁপে উঠছে, আর আমার গুদ বাবার ফ্যেদায় উপছে পড়ছে। বাবা আমাকে কোল থেকে নামিয়ে বিছানায় শুইয়ে দিল।

মা বাথরুম থেকে মুখ বের করে, ” এই লোপা আমাকে একটা প্যাড দিয়ে যা তো ”
“এই রে মাগী মাসিক ধরিয়েছে রে ”
লোপা ছাড়া আমরা সবাই বেশ ক্লান্ত। পাঁচ জনে ল্যাঙটো হয়ে ডাইনিং টেবিলে বসে আছি, আমার পাশের চেয়ারে পরেশ কাকু আমার কাঁধে হাত রেখে বসে আছে, উল্টো দিকের চেয়ারে লোপা কাকিমা। বাবা লোপা কাকিমার পিছনে দাঁড়িয়ে লোপা কাকিমার চুল নিয়ে খেলছে। মা গা ধুয়ে এসে সরাসরি রনির কোলে এসে বসে পড়ল।

” বাপরে বাপ কি ছেলের জন্ম দিয়েছিস রে লোপু? আমার মতো পাকা খানকীর ও গুদের ছাল চামড়া তুলে দিলো।”

” তবেই ভেবে দেখ!!! আমার বিকাশ দা পরেশ তো ছিলই, আজ দশ বছর হতে চললো, প্রতি রাতে আমাকে রনির ঠাপ সহ্য করতে হয় ”

” শুধু তোমায় কেন কাকিমা? আমাকেও তো বাবা, কাকু , রনি তিনজনের ই বাঁড়া গুদে নিতে হয়। তবে আজকের চোদন টা আমার কাছে এক্সক্লুসিভ, এর আগে আমি কোনদিন গুদে পোঁদে একসাথে বাঁড়া নিই নি ”

” হ্যা ঠিক বলেছিস রিতা!!!! তিন জনেই তোর গুদ মেরেছে। আভা ই আজ প্রথম রনির বাঁড়া গুদে নিল।”

মায়ের দেখলাম আমাদের দিকে নজর নেই, একবার করে নিজের মাই টা রনির মুখের সামনে ধরছে, আর যেই রনি মায়ের ম্যেনা টা চুসতে যাচ্ছে, অমনি মা ম্যেনা টা সরিয়ে নিয়ে ছিনালি করছে।

“হ্যা রে আভা, একটু আগেই তো রনির কাছে গুদ খুলতে চাইছিলিস না , এখন তো দেখছি রনির সাথে ছিনালি করছিস। ”

“কেন রে মাগি তোর কি তাতে হিংসে হচ্ছে?”

“বোকাচুদি হিংসে হবে কেন? রনির বহুদিনের ইচ্ছে ছিল তোর গুদ মারার। তবে যাই বল আভা, আজকাল এমন কোন ছেলে পাবিনা, যে মা, কাকিমা বা শ্বাশুড়ি র গুদ মারেনা।”

“তোর বিকাশ দা ই আছে, সারা জীবন নিজের মায়ের পাছা দেখে গেল আর বাথরুমে গিয়ে হ্যান্ডেল মারলো। আমার শ্বাশুড়ি লতিকা, কতবার আমাকে বলেছে, বৌমা তোমার তো মাসিক চলছে, বিকাশ কে বলো না আমার গুদ টা মেরে যাক। কিন্তু ও সাহস করে যেতেই পারলো না ”

” লতিকা মাসির গুদ না মেরে, এটা কিন্তু খুব অন্যায় করেছ বিকাশ দা।”

“আরে লজ্জা কাটিয়ে যখন ঠিক করলাম, মায়ের গুদ মারবো, ততদিনে মা আমার মাসির সতীন হয়ে মেসোর ফ্যেদায় পেট বাঁধিয়ে তার ঘর করছে।”
রনি এদিকে ততক্ষণে মায়ের মাইটা ধরে নিয়েছে, বেশ ভালো করে চুষতে শুরু করলো। মা ও রনির মাথায় হাত বুলিয়ে রনি কে ইশ উস করতে করতে ম্যেনা চোষাচ্ছে।
এই সময় বাবার ফোন বেজে উঠলো, বাবা ফোন টা স্পিকারে দিয়ে –

” হ্যালো, স্যার বলুন”

” বিকাশ তোমার মেয়েকে কাল সকাল দশটায় আমার বাঙলোতে পাঠিয়ে দিও ”

” ওকে স্যার। আমার আর পরেশের কাজ টা হয়ে যাবে তো?”

” সিওর, নো প্রব্লেম।”
বাবা ফোন কেটে দিয়ে আমাকে জড়িয়ে ধরে চুমু খেল, কাকুও খুব খুসি হয়ে আমার গালে কপালে আদর করছে।

” বাবা এবার কিন্তু আমার পেট করে দিতে হবে”

” সেটা তো রনির দায়িত্ব”

” না বাবা, আমি তোমার আর কাকু র ফ্যেদায় পেটে বাচ্চা নেব।”

” সেটাই ভালো, রনি বরং আভাকে চুদে পেট করুক, আভার বাচ্চা র বাবা হোক ”

” এটা কিন্তু বাড়াবাড়ি হয়ে যাবে লোপু, এই বয়সে বাচ্চা মানুষ করা চাট্টিখানি ব্যাপার নয় ”

” তোকে চিন্তা করতে হবে না আভা, আমি তোর বাচ্চা কে মানুষ করে দেব। আমার অনেক দিনের শখ নাতির মুখ দেখার ”

কাকু আমাকে কোলে তুলে ডাইনিং টেবিলে শুইয়ে দিল, বাবা চেয়ারের তলায় ঢুকে, লোপার পা দুটো ফাঁক করে গুদ চুষছে । রনি আর মা ছিনালি করে খুনসুটি করছে। প্রায় ভোর রাত অবধি আমাদের ছজনের চোষাচুষি চোদাচুদি চললো। বাবা আর কাকু দুজনেই পরপর আমার গুদে মাল ছাড়লো। রনি মা কে মুখ চোদা করে মায়ের মুখে মাল ছাড়লো, লোপা সেই ফ্যেদা মায়ের সাথে ভাগ করে খেল।
ঘড়িতে ভোর সাড়ে চারটে বাজতে যায়, এমন সময় দরজায় কলিং বেলের আওয়াজ। মা গায়ে একটা চাদর জড়িয়ে দরজা খুললো। ” জবা মাসি এত রাত্রে তুমি কোথা থেকে?”

” আগে দরজা খোল, ঘরে বসে সব বলছি ”

আমরা সবাই ছড়িয়ে ছিটিয়ে ল্যাঙটো হয়েই বসে আছি, লোপা কাকিমা জবা দিদুন কে জড়িয়ে ধরলো, ” তোরা সবাই ল্যাঙটো হয়ে আছিস, আভার গুদ ঢাকা কেন?”
” আমার মাসিক শুরু হয়েছে গো মাসি ”
লোপা ঃ মা তোমাকে দুটো আনন্দের খবর দিচ্ছি, একটা, কাল সকালে রিতা রেন্ডি হিসেবে প্রথম একজনের বাড়িতে রাত কাটাবে, আর দৃতীয় টা হচ্ছে রনি আভা কে চুদে ওর পেটে বাচ্চা ভরে দেবে।
জবা দিদুন আমাকে আদর করে জড়িয়ে ধরলো, মা কিন্তু লজ্জায় লাল হয়ে গেছে।

” কি রে আভা, তুই যুথিকা খানকীর মেয়ে হয়ে লজ্জা পাচ্ছিস? আহা!! যুথিকা র মত নাম করা রেন্ডি আজ অবধি দেখিনি ”

” মাসি তুমি কি জন্য এতো ভোরবেলায় এলে সেটা আগে বলো।”

” শোন তবে, প্রতিদিনের মতো সন্ধ্যা বেলায় আমি সেজে গুজে ঠোঁটে গাঢ় লিপস্টিক লাগিয়ে হাইওয়ের ধারে দাঁড়ালাম, দুচারটে গাড়ি অন্য মেয়েদের তুলে নিয়ে বেরিয়ে গেল। কাষ্টমার পাইনি বলে আমার মনটা খারাপ লাগছে, একটা ট্রাক জানলার দিয়ে জিঞ্জেস করল, এই রেন্ডি যাবি? আমি হেসে উত্তর দিলাম, কতদূর নিয়ে যাবে?

এখান থেকে আসি কিলোমিটার দূরে সবজি মান্ডি অবধি তোকে চুদতে চুদতে যাব, ওখানে তোকে ছেড়ে দেব।

আমি ছাড়া অন্য মেয়েরাও এই লাইনে বেশি কাষ্টমার পাই। ওখানে একটা হোটেলের সাথে সব মেয়েদের ই মাসোহারা করা আছে। আমরা ওখানে কাপড় বদলে সেজেগুজে রাস্তায় দাঁড়িয়ে থাকি। রাত বারোটা নাগাদ ট্রাকগুলো সবজি লোড করে পছন্দ সই মাগী তুলে নেয়, ভোর রাতে আমাদের নামিয়ে দেয়।

এইবার যে ট্রাকটা আমাকে তুললো, ভিতরে চারজন ছিল, সারা রাস্তা আমাকে তুলো ধোনা করে চারজনে বদল করে করে চুদলো, শেষে গুদে, পোঁদে আর মুখে তিন ফুটোয় তিনটে বাঁড়া মাল ছাড়লো। আমি ট্রাকের ভিতরে কোন রকমে শাড়ি জড়িয়ে তোদের বাড়ির কাছে নেমে গেলাম।”

” তাহলে দিদুন খুব মজা হলো বলো”

” হ্যা রে মা, মজার জন্য ই তো এই লাইনে নামা। তবে মাঝে মধ্যে মারধর ও খেতে হয়, একবার একটা ড্রাইভার আর খালাসি সারা রাত আমাকে চুদে, কিছু তো দিলই না উপরন্তু শাড়ি শায়া খুলে নিয়ে ল্যাঙটো করে রাস্তায় নামিয়ে দিল। অন্য একটা গাড়ি আমার গুদ মারার বিনিময়ে একটা ফ্যেদা মোছা লুঙ্গি আর ছেঁড়া গেঞ্জি দিয়েছিল, সেই পরে বাড়ি ফিরেছিলাম।”

” মাসি তুমি চান করে ফ্রেস হয়ে এসো, লোপা পোঁদ মারাতে চাইছে না, আভা তো রনির রাখেল হয়েই আছে, রিতা রেন্ডি গিরি করতে যাবে, আমি আর পরেশ সারা দিন তোমাকেই চুদবো ”

তোমরা কি গো? শুনলে তো মা সারা রাত চুদিয়ে এসেছে। কিছুক্ষণ বিশ্রাম তো নিতে দাও।

ও লোপা আমাকে নিয়ে চিন্তা করিসনা, রাতের পর রাত চোদানোর অভ্যাস আমার আছে।

দিদুন ফ্রেস হতে গেল, রনি মা কে কোলে তুলে একটা রুমে ঢুকে গেল, এই ফাঁকে আমিও একটু ঘুরিয়ে নিই। বুকে চাপা উত্তেজনা কাল প্রথম বেশ্যাবৃত্তি শুরু করবো।
Like Reply
#4
ঘুম ভাঙ্গলো, ঘডিতে দেখি আটটা বাজচ্ছে। পাসের ঘরে একটা চটুল গান বাজছে, দরজায় উকি দিয়ে দেখলাম জবা দিদুন আর লোপা ল্যাঙটো হয়ে নাচছে, বাবা আর কাকু ফুল মস্তি নিচ্ছে। জবা দিদুন যে ভালো জাতের খানকি, সেটা ওর ছিনালি পনা দেখলেই বোঝা যায়।

অন্য রুমে মা রনির বুকে মাথা রেখে অকাতরে ঘুমাচ্ছে। রনির বাঁড়াটা নেতিয়ে আছে। মা শুধু মাত্র প্যান্টি পরা, মাইগুলো রনির শরীরে লেপ্টে আছে।
আমি স্নান সেরে সাজতে বসলাম। ডিপ কাট স্লিভ লেশ ব্লাউজের সাথে একটা শিফনের শাড়ী পরলাম। ব্লাউজ টা এতটাই ছোট, ক্লিভেজের সাথে অর্ধেকের বেশি মাই গুলো বেরিয়ে আছে। ঠোঁটে গাঢ় লিপস্টিক লাগিয়ে আয়নায় নিজেকে বেশ বেশ্যা বেশ্যা মনে হচ্ছে।

বাবাদের রুমে উকি দিলাম, কাকু দিদুনের পোঁদ মারছে, লোপা বাবার কোলে বসে সিগারেট টানছে। আমাকে দেখে বাবা বললো, ” তোর কাছে ঠিকানা তো আছেই, পৌঁছে একটা ফোন করে দিস ”
লোপা বাবার কোল থেকে উঠে এসে আমার কপালে চুমু খেল । ” সাবধানে যাস মা, মাঝে মাঝে হাত তুলে চুল ঠিক করার অছিলায় বগল দেখাবি। তোর উপরেই বাবা কাকুর প্রমোশন নির্ভর করছে।”

বাবার বস আবিরের বাড়ি পৌছালাম। বিরাট বড়ো বাঙলো। আবির, বাবা কাকুর থেকে বয়েসে একটু ছোটই হবে। পেটানো শরীর, ছ ফুটের উপর লম্বা। ঘরের কাজের লোকদের ছুটি দিয়েছে।
” তোমার বৌ কোথায় গেছে?”

” বৌ মেয়েকে নিয়ে বাপের বাড়ি গেছে। আমার মা ইলা ই আমার বৌ। বাবা মারা যাবার পর আমি ইলা কে বিয়ে করি, বারো বছরের মেয়ে আছে আমার।”

” আজকাল অধিকাংশ ছেলেই মা কে বিয়ে করে, যদিও বা অন্য কাউকে বিয়ে করে, সে ক্ষেত্রে মা কে রাখেল করে রাখে।”

” হ্যা ঠিকই বলেছ, মা কে বিয়ে করার অনেক সুবিধা আছে। সব থেকে বড় সুবিধা, ডির্ভোসের কোন ঝামেলাই নেই। অন্য মাগী ঘরে এনে চুদলে, মা রা খুব একটা আপত্তি করে না, যদিও আমার মা ইলা আমার ব্যাপারে ভীষণ পজেসিভ।”

আমাদের কথাবার্তা র মাঝে আবির আমাকে প্রায় ল্যাঙটো করে দিয়েছে। আমি হাত দুটো তুলে চুলে একটা খোঁপা করলাম। আমার ক্লিন শেভ বগল টা দেখে আবিরের চোখ দুটো চকচক করে উঠলো। ও বুঝতে পারছেনা আগে বগল চাটবে না গুদ চুষবে। আমি ওর দোটানা মন দেখে হেসে বললাম, বগল টা পরে চাটবে এখন আমার রসে ভরা গুদ টা চোষো।
আবির আমার গুদের ভিতর জিভটা ঢুকিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে চুষতে লাগলো, আমি ভাবছি, কি সুন্দর ভাবে আমার গুদখানা চুষে চলেছে। দারুণ সুখ দিচ্ছে আমাকে, গোটা শরীরটা কি এক অনাস্বাদিত তৃপ্তিতে ভরে উঠতে লাগলো।

বাবা, কাকু, রনি কেউ না কেউ সবাই প্রতিদিনই আমার গুদ চোষে, কিন্তু আবিরের চোষনে আমার নেশা ধরে যাচ্ছে। গুদ চোষায় যে এত সুখের পরশ আছে জানাই ছিলনা আমার। চোখ বন্ধ করে তারিয়ে তারিয়ে উপভোগ করতে থাকলাম আবিরের মন মাতানো গুদ চোষন।

আবির পাগলের মতো তার মুখটা আমার গুদের মধ্যে চেপে ধরে বিভোর হয়ে চুষতে থাকে। আমার টসটসা গুদের পাপড়ি সদৃশ্য ঠোঁট দুটি চিরে ফাঁক করে ধরে চুষতে চুষতে জিভটা সরু করে ঠেসে পুরে দেয় গুদের ভেতরে।

জিভখানা চেপে চেপে ঘসতে থাকে আমার সব থেকে স্পর্শকাতর গুদ পাপড়ির উপর।

পাপড়ি গুলো তে জিভ চেপে মুহুর্মুহু ঘসে ঘসে দিতেই আমি আর নিজেকে সামলাতে পারলাম না কিছুতেই। সারা শরীরে যেন বিদ্যুৎ খেলে গেল আমার।

অসহ্য কাম শিহরণে হাত পা অবশ হয়ে গেল আমার। মাঝ বয়েসী নাং আবিরের মাথার চুল মুঠি করে ধরে তার মুখে চেপে চেপে গুদ- খানা ঘসতে থাকি চরম পুলকে

ইস—ইস–ইস—ইস করে গুদের জল ঝরে ঝরে পড়তে থাকে ওর মুখে, আমার দু-জাং বেয়ে মেঝের উপরেও পড়ছে।
—ওঃওঃ—উঃ আঃ—ইস—মাগো—ওঃ-ওঃ—আমি আর নিজেকে সামলাতে পারলাম না। কাঁপতে কাঁপতে গুদখানা যথা সম্ভব ফাঁক করে পা দুটি ছড়িয়ে গুদ ছেথড়ে বসে পড়লাম মেঝের উপর। জীবনে এমন একটা আধা খানকি সুন্দরী মাগির গুদে চরম চোষণ দিতে দিতে আবির ও যেন মাতাল হয়ে উঠেছে।

কেলিয়ে রাখা গুদের উপর মুখ চেপে, চুক চুক করে চুসে চুসে পরম তৃপ্তি ভরে গুদের মধুরস পান করতে থাকে আবির।

আঃআঃআঃ ওঃ ওঃ উঃ—উঃ—আর পারছি না। উত্তেজনায় কাঁপতে থাকা আমার শরীর টা মেঝের উপর এলিয়ে শুয়ে পড়ে চিৎ হয়ে শুয়ে পড়লাম।

আমার গুদের ভেতরটা কাতলা মাছের মতো খাবি খাচ্ছে। গুদ টা রসে টইটুম্বুর হয়ে উঠেছে।

উঃউঃ আঃআঃ ইঃ আবিব-ওঃ-ওঃ আর আমায় কষ্ট দিয়ো না। লক্ষ্মীটি আমার গুদে এবার তোর ওটা ঢুকিয়ে দিয়ে ভাল করে ঠুসে ঠুসে চুদে চুদে আমার গুদ টা ধাসাড়ে দাও। ইঃইঃইঃ— ইস কি ভীষণ কিট কিট করছে আমার গুদ টা, মা—মা—গো—ওঃ—

আবির ওর বড় প্রকাণ্ড কালো কুচ কুচে বাঁড়া-খানা শক্ত হয়ে শাবলের মতো খাড়া করে দাঁড় করিয়ে রেখেছে। আবির আমাকে সরিয়ে নিজে সোফায় শুয়ে পড়ল। আমার হাত টা ধরে এক হ্যাচকা টান। তারমানে নিজে নিচে শুয়ে আমাকে বাঁড়ার উপর খেলাবে।

আবিরের বাঁড়াটা ভীষণ মোটা, আর তেমনি লম্বা। আমি পাছা শুদ্ধ কোমর টা তুলে বহু কসরত করে ওর বাঁড়াটা গুদস্থ করলাম। কি গরম বাঁড়াখানা যেন গুদে ছ্যাঁকা লেগে গেল। আয় শালি রেন্ডি মাগী, থেমে আছিস কেন? পাছা নাচানো শুরু কর।

গতকাল রাতেই মা আমাকে শিখিয়ে দিয়েছিল, পুরুষ মানুষ চোদার সময় মা বা মাগি, বাপ মা তুলে গাল খিস্তি দেবেই। বেশি বাড়াবাড়ি করলে চুলের মুঠি ধরে মারতেও পিছপা হবে না। ওসব একদম গায়ে মাখবি না, তুই শুধু সোহাগ করে ছিনালি করবি।

আমি উবু হয়ে বসে পাছা নাচিয়ে যাচ্ছি। আমার গোটা শরীর থরথর করে কেঁপে কেঁপে উঠছে , ওর বাঁড়ার মুন্ডির উপর পর্যন্ত পাছাটা টেনে তুলে তুলে মুহুমুহু ভরে ভরে দিয়ে যাচ্ছি বাড়ার গোড়া পর্যন্ত।

ঘেমে উঠেছি আমি। কপালের উপর ফোঁটা বিন্দু বিন্দু মুক্ত দানার ন্যায় ঘাম জমে উঠেছে। ফর্সা মুখ চোখ লাল হয়ে উঠেছে। ঘন ঘন দ্রুত নিশ্বাস প্রশ্বাস প্রবাহিত হচ্ছে আমার।

গুদে এতো মোটা বাঁড়া নিয়ে এমন সুখ জীবনে পাইনি আমি। গুদের ভেতরটা যেন শক্ত হয়ে খপ খপ করে খাবি খেতে থাকে। বাঁড়াটা গুদ দিয়ে কামড়ে কামড়ে ধরছি মাঝে মাঝে।

আবির ও ঘন ঘন ছোট ছোট তলঠাপ মারতে মারতে প্রলাপ বকতে থাকে। ওঃ-ওঃ-ওঃ ই–ই–ই–আঃ—আঃ ।মাগো—ওঃ-ওঃ—উঃ—উরে—উরে―রে—রে ওঃওঃওঃ– তোকেচুদে কি সুখ পাচ্ছিরে-এ- এ-এ।

ওঃ—উঃ উঃ—উরে— রে— রে —আঃ আঃ— তোর বাঁড়াখানা কি বড়। কি–ই–ই….. আরাম দিচ্ছে আমার গুদে—উঃ—উঃ—উঃ। তুমি দিন রাত চুদে চুদে আমার গুদখানা ফ্যাদা দিয়ে ভরিয়ে রাখবে সোনা।

ইস—কি সুখ পাচ্ছি—উঃউঃ শালা বোকাচুদি মার শালী খানকিমাগী, এরপর তোর মা, আভা খানকীর গুদ মারবো।

গুদ চোদ বানচোৎ তোর এত বড় বাঁড়া জানলে আরও আগে থেকে চুদে চুদে কত সুখ পেতাম রে-এ-এ-এ–। ইস– ইস— মাগো — গো—গো মরে যাচ্ছি—ওঃ— গো গো— ইস—উঃ—উরি—উরিরিরিরি—আর না-ওঃ-ওঃ—ওরে—আমার মাল বেরিয়ে যাচ্ছে—ওরে শালি মাগী— নে নে নে শালী, আবির হড় হড় করে ফ্যেদা বের করে দিল।

আমি আগে থেকেই বলে রেখেছিলাম, আমাকে প্রোটেকশন নিয়ে চুদবে। পেটে বাচ্চা নেব। গতকাল বাবা আর কাকু যেভাবে আমাকে চুদেছে, তাতেই মনে হয় পেট বেঁধে যাবে। আবির অবশ্য কথা রেখেছে, প্রটেকশন নিয়েই আমাকে চুদলো।
তিন রাত্রি আবিরের সাথে চোদাচুদি করে আবিরের কাছে কথা আদায় করে বাড়ি ফিরলাম, ১৫ দিনের মধ্যেই বাবা কাকুর প্রমোশন হয়ে যাবে।
সন্ধ্যায় বাড়ি ফিরলাম, দিদুন আর লোপা কাকিমা সাজতে বসেছে, রান্না ঘরে রনি দাঁড়িয়ে দাঁড়িয়ে মায়ের পোঁদ মারছে, ওদের ডিসর্টাব না করে কাকিমার ঘরেই এলাম।
” এত সেজে কোথায় যাবে তোমরা?”
” তোর দিদুন আমাকে এই লাইনের সব আঁটঘাট চিনিয়ে দেবে, সেই জন্য হাইওয়ের পাশে গিয়ে দাঁড়াবো।”
দুজনেই ফ্রুরোসেন্ট কালারের শিফন শাড়ি পরেছে, ডিপ করে লিপস্টিক, চুলে খোঁপা করে ফুলের মালা জড়িয়ে নিয়েছে। দিদুন আর লোপা ঢলাঢলি করতে করতে বেরিয়ে গেল।
মায়ের মনে হয় পোঁদ মারানো শেষ হয়েছে, আমি উঠে রান্না ঘরে যেতে গেলাম, মা নিজেই চলে এলো। ” মাসিক শেষ হতে না হতেই শুরু করে দিয়েছো?”
” দেখ না রনি টা কি দুষ্টু, আজ সকাল থেকে চারবার আমার গুদ মারলো।”
” রান্না ঘরে তো দেখলাম রনি তোমার পোঁদ মারছে ”
” না রে পিছন থেকে গুদ ই মারছিল। তোর কাজ হয়ে গেছে?”
” হ্যা। ১৫ দিনের মধ্যে বাবা কাকুর প্রমোশন হয়ে যাবে ”
কেমন চুদলো রে?
চুদলো তো দারুন, আমার শুধু তোমার কথা মনে পড়ছিল, তুমি যেমন ভালোবাসো, ঠিক সেই রকম মোটা বাঁড়া, আর তেমনি লম্বা। মিশনারী স্টাইলে বিচিগুলো ঝুলিয়ে ঝুলিয়ে যখন ঠাপ মারে, তোমাকে কি বলবো মা, প্রাণ জুড়িয়ে যায়।
না রে, আমার রনির বাঁড়াতেই পেট করার ইচ্ছে।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)