Thread Rating:
  • 1 Vote(s) - 1 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest মা ছেলের মিলন
#1
আমার নাম রঞ্জন, বয়স ১৪। আমার মায়ের নাম রিতুপর্ণা, বয়স ৩৫। মা ছিল দারুন সেক্সি। মা ঘরে সব সময় হাতা কাটা ব্লাউজ আর নাইটি পড়ে থাকতো। ছোট বেলা থেকেই আমি একটু বেশি পেকে গিয়েছিলাম। ইন্টারনেটে চটি পড়ে, বন্ধুদের সাথে আড্ডা দিয়ে আর ব্লু ফ্লিম দেখে। আমার মা সেটা জানতো না তাই মা এখনো আমাকে বাচ্ছা ভেবে স্নান করিয়ে দিত নেংটা করে।

যাই হোক একদিন বাবা বাড়িতে ছিল না মা আমাকে বাথরুমে স্নান করাবার সময় প্যান্টটা খুলে নুনুটা দেখে বলল, তোর নুনুতে অনেক ময়লা হয়েছে পরিস্কার করতে হবে। দেখলাম মা আমার নুনুটা দেখে কেমন একটা হয়ে গেল। তারপর মা বলল, নুনুতে সাবান লাগাতে নেই নুনুটা মুখে পুরে চুষে পরিস্কার করতে হবে। আমার মনে মনে ভিষণ আনন্দ হল।

মা তখন একটা সায়া আর কালো রংয়ের হাতা কাটা ব্লাউজ পড়া ছিল। মা আমার নুনু চুষতে লাগলো। আমার ভীষণ ভালো লাগছিল। এই প্রথম কেউ আমার নুনুটা চুষছে তাও আবার আমার গর্ভধারিনি মা। ভাবতেই শরীরটা শিউরে উঠে এক অজানা আনন্দে।

কিছুক্ষন চোষার পর জীবনে প্রথম মার মুখের ভিতর ফেদা ফেললাম। মা কোন কিছু না ভেবে সব ফেদা খেয়ে নিল। মাকে বললাম, আমার ভীষণ আরাম লাগছিল তুমি যখন আমার নুনু চুষছিলে। মা হেঁসে বলল, কাউকে বলিস না। আরো বলল আমি যদি ভালোভাবে পড়াশোনা করি তাহলে মা রোজ রাতে আমার নুনু চুষে দিবে। আমি রাজি হয়ে গেলাম। তারপর থেকে আমি রোজ রাত বারোটা পর্যন্ত পড়তাম। পড়া শেষে মা আমার নুনু চুষে ফেদা খেয়ে শুতে যেতো। আমারও খুব মজা লাগতো।

বাবা বাড়িতে না থাকলে আমি মার ঘরে ঘুমাতাম তখন রাতে মা শুধু একটা নেট এর প্যান্টি পরে ঘুমাতো। আমি মায়ের বগল দুধ চুষতাম মা কিছু বলতো না। মাও আমার নুনু চুষতে খুব ভালো বাসতো। একদিন বাবা এক মাসের জন্য বাইরে গেল আর ঐ সময় একদিন রাতে মায়ের ভীষণ সেক্স উঠে গেল মা আমাকে গুদ চুষতে বলল। আমি মায়ের গুদ চুষলাম। মায়ের গুদে একটাও বাল ছিল না। গুদ চোদার সময় মা ছটফট করছিল।

আমি মাকে বললাম এমন করছো কেন? মা বলল আমার গুদে খুব জ্বালা হচ্ছে। তোর বাবাও নাই কিভাবে এই জ্বালা মেটাবো। আমি বললাম, কি করতে হবে আমায় বলো আমি চেষ্টা করি পারি কিনা। মা বললো তুই এখনো ছোট, তুই কি পারবি আমার গুদের জ্বালা মেটাতে? আমি বললাম, বলেই দেখ না। তখন মা বলল, আমাকে চুদতে পারবি? আমি বললাম, এই কথা সেটা বললেই তো হয়। আমিতো এই দিনটির জন্যই অপেক্ষা করছিলাম এতদিন।

দেখ আজ আমি তোমাকে কিভাবে চুদে তোমার গুদের জ্বালা মেটাই। মা বলল, সত্যি তুই পারবি করতে? আমি বললাম, দেখই না বলে আমি আমার নুনুটা মার গুদে ফিট করে জোড়ে একটা রাম ঠাপ মারি। আর নুনুটা পকাত করে পুরো মায়ের গুদের ভিতর অদৃশ্য হয়ে যায়। মা জিজ্ঞেস করল, তুই চোদাচুদি শিখলি কি করে। কারো সাথে কি করেছিস? আমি বললাম, না মা চটি বই পড়ে, বন্ধুদের সাথে আড্ডা দিয়ে আর ব্লুফ্লিম দেখে দেখে শিখেছি।

আজই প্রথম কাউকে চুদছি। আর সে হচ্ছো তুমি। আমি মাকে চুদতে লাগলাম। সেদিন প্রথম আমি মায়ের গুদে মাল ফেললাম। মা এতো নোংরা ছিল যে মা আমাকে বলল নুনু দিয়ে মায়ের গুগের ভিতর থেকে মালগুলো বের করতে। আমি তাই করলাম। তখন মা আমার আর তার লেগে থাকা ফেদাগুলো চুষে পরিস্কার করে দিল। সেদিন রাতে মাকে ৪ বার চুদলাম।

তারপর মাকে একমাস যখন ইচ্ছে চুদতে পারতাম। নুনু চোষাতাম আবার পোঁদ ও মারতাম। এখন আমি বড় হয়েছি ইঞ্জিনিয়ারও হয়েছি। বিয়ে করেছি কিন্তু তবুও সুযোগ পেলে মা আর আমি চোদাচুদি করি। মাকে চোদার মজা পৃথিবিতে অন্য কোন মেয়েকে চুদে পাওয়া যাবে না।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
@moderator, @sarit please send this reposted story to the resposted section
Like Reply
#3
(18-09-2023, 05:03 PM)nabin Wrote: @moderator, @sarit please send this reposted story to the resposted section

Reposted story তে দিলে বাল ছেড়া গেলো,আর কোনো পোস্ট দেবনা, story দিলে এরা কি টাকা দেয় নাকি।
[+] 1 user Likes mrcool's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)