Thread Rating:
  • 2 Vote(s) - 1 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest ধার্মিক মা
#1
ধার্মিক মা

sakibsakib
অামি অাসিফ৷ অামার বয়স ষোল বছর। অামার উচ্চতা প্রায় ছয় ফুট৷ অামি বাবা মায়ের এক মাত্র ছেলে৷ অামার বাবা একজন নাবিব এবং তিনি একটা চাইনিজ কন্টেইনার সীপে চাকরি করেন৷ চাকরির কারনে বাবা প্রায় সময়ই পরিবারের সাথে সময় কাটাকে পারে না। অামার মা একজন গৃহিণী। মা অার বাবা চাচাতো ভাই বোন ছিলো এবং পারিবারিক ভাবে তাদের বিয়ে দেয়া হয়।
বাবার যখন বিশ বছর তখন মায়ের বয়স ছিলো মাত্র তেরো। তখনই তাকে বিয়ে দেয়া হয়। চোদ্দ বছর বয়সে মা প্রেগন্যান্ট হয় এবং অামাকে জন্মদেয়৷ অামার মা একজন ধার্মিক মহিলা৷ মা সপ্তাহে দুই তিনদিন রোজা রাখে এবং ঘরের কাজ করে প্রায় সময়ই কোরঅান ও অন্যান্য ধর্ম বিষয়ক বই পড়ে। মা বেশ পর্দা করে চলে।
মা বাড়ির বাইরে গেলে তিন স্তরের বোরকা, হাতে পায়ে মোজা, হিজাব পরে বের হয় ৷ বাড়িতে মা সেলোয়ার-কামিজ পরেন। বাড়িতেও মা ঢেকে চলার চেষ্টা করে৷ তবে সব কিছু ঢেকে রাখা যায় না৷ অাপনি যতোই লুকানোর চেষ্টা করুন, সেটা বাইরে প্রকাশ পাবেই। অামার মায়ের সৌন্দর্য ও ঠিক তেমন৷
অামার মায়ের নাম রেহানা। মায়ের সম্পর্কে বলতে গেলে বলতে হবে ” সেক্সি মাল “। সত্যি বলতে মা যদি নাইকা হতো তাহলে যেকোন বলিউডের নাইকাকে টক্কর দিতে পারতো। মায়ের গায়ের রং ফর্শা। পর্দার কারনে সারা শরির ঢেকে রাখে, যার কারনে গায়ে রোদের তাপ লাগে না। যার ফলে চামরায় কোন ভাজ পরেনি অাবার তকের মসৃনতাও যেকোন যুবতির মতো রয়ে গেছে। তাছাড়া বাবা নিয়মিত বিভিন্ন ব্যান্ডেড কসমেটিকস মায়ের জন্য পাঠায়।
এবার মায়ের শারিরীক গঠন নিয়ে বলি। মায়ের শরিরে একটুও মেদ নাই। এবং মায়ের বুক দুটো ৩৬ সাইজের এবং পাছা ৩৮ সাইজের। অার মায়ের সারা শরিরের মিজারমেন্ট ৩৬-৩০-৩৮। এমন কাউকে নিয়ে কেউ কাম কল্পনা করবে না, সেটা চিন্তা করাটাও অন্যায়।
এবার বলি কিভাবে অামি অামার ধার্মিক মাকে অামার বাড়ার নিচে এনে পোষ মানালাম।
অামি নিয়মিত পর্ন দেখতাম। তো একদিন অামি পর্ন দেখতে দেখতে ঘুমিয়ে পরি। মা অামার রুমের লাইট নিভিয়ে দিতে অাসলে অামার ফোনে পর্ন চালু অবস্থায় দেখে। তখন মা অামাকে ডেকে এসব কি জানতে চায়। এমন না যে মা পর্ন কি বুঝে না। অাসলে মা এসব দেখার কারন জানতে চায়৷ তখন অামি নিচু হয়ে দাড়িয়ে থাকি।
এরপর একদিন মা অামার বিছানা থেকে একটা বই পায় যাতে কয়েকটা পেজ ভাজ করা ছিলো। মূলত সেটা ছিলো চটি বই এবং ভাজ করা পেজ গুলো ছিলো মা-ছেলের চটি। সেটা মা পরে কান্না করতে থাকে। এরপর মা অামাকে বেধরক মার মারে। তারপর মা ঘরেও বোরকা পরা শুরু করে। তবে মায়ের এই অামার থেকে তার শরির লুকিয়ে রাখা থেকে তার শরিরের প্রতি কেমন যেনো অামি অতিরিক্ত অাকর্ষন অনুভব করতে শুরু করি।
তারপর থেকে অামি মায়ের অালমারি থেকে তার ব্রা অার পেন্টি নিয়ে অামার রুমের কোল বালিশের গায়ে পরিয়ে, ব্রায়ের কাপের ভেতর বেলুন ফুলিয়ে তার উপর হাত মেরে মাল ফেলতে শুরু করি। একদিন ভুলে দরজা বন্ধ করতে ভুলে যাই এবং মা হঠাৎ রুমে প্রবেশ করে সব দেখে ফেলে। তারপর মা অামাকে নানান ভাবে বকতে থাকে। তখন মা রান্না করছিলো এবং মা সেলোয়ার-কামিজ পরা ছিলো। ঘামের কারনে মায়ের সাদা কামিজ ভিজে গেছে। যার কারনে মায়ের শরিরের ভাজ গুলো বুঝা যাচ্ছিলো৷ অার অামি তখন সম্পূর্ণ উত্তেজিত ছিলাম।
কি ভেবে অামি মায়ের উপর ঝাপিয়ে পরি এবং টান দিয়ে মায়ের কামিজ ছিরে ফেলি। তখন মায়ের কামিজ ছিড়ে মাই দুটো বাইরে বেরিয়ে অাসে। তখন মা অামাকে চর মেরে বলে অামি তোর মা। মায়ের চর খেয়ে অামি অারো রেগে যাই এবং মাকে জাপটে ধরি বিছানায় নিতে চেষ্টা করি। মা তার দুই হাত পা ছোড়াছুড়ি করতে থাকে এবং হাত দিয়ে অামাকে খামচাতে থাকে।
অামি তখন জঙ্গলি পশুর মতো হিংস্র হয়ে উঠি। মাকে বিছানায় ফেলে তার পাজামা ধরে টান দিয়ে সেটা খুলে ফেলি৷ তারপর সেই পাজামা দিয়েই অামি মায়ের হাত বেধে ফেলি।তখন মা জোরে চিৎকার করতে থাকে। কিন্তু জানারা বন্ধ থাকায় তা বাইরে যেতে পারছিলো না। অামি তখন মায়ের দুই পা ফাক করে অামার বাড়া তাকে ঢুকিয়ে দেই।
মা তখন বলতে থাকে, এগুলো পাপ। এগুলো নিষিদ্ধ৷ এগুলো হয় না। কিন্তু অামি তখন সে কথা শোনার মেজাজে ছিলাম না। অামি মাকে অামার শরিরের সমস্ত শক্তি দিয়ে ঠাপাতে থাকি৷ কিছুক্ষণ ঠাপানোর পর অামার মাল অাউট হয় এবং অামি মায়ের গোদেই সেটা ঢেলে দেই। তারপর অামি মাএর হাতের বাধন খুলে দিতেই মা অামাকে এলোপাতাড়ি থাপ্পড় দিতে থাকে অার ফুপিয়ে ফুপিয়ে কান্না করতে থাকে। মা তখন বলে উঠে সারা জীবন এতো কিছু করে শেষে নিজের ছেলের হাতে ধর্ষিত হলাম, ইত্যাদি ইত্যাদি। মা তখন দৌড়ে তার রুমে চলে যায়।
এরপর পরের দিন সকালে মাকে রান্না ঘরে রান্না করতে দেখি৷ অামি গিয়ে মাকে পিছন থেকে জরিয়ে ধরি। তখন মা এক ধাক্কায় অামাকে সরিয়ে দেয়৷ অার বলে, অামার যা সর্বনাশ করার তা তো তুই করেছিস৷ অার কি চাই তোর?
তখন অামি মায়ের হাত ধরে মায়ের কাছে ক্ষমা চাইলে মা চোখ বন্ধ করে রাখে৷ এরপর অামি মাকে বলি যা হবার তা হয়েছে৷ যা হয় তা ভালোর জন্যই হয়। চলো অামরা এখন থেকে নতুন করে এই সম্পর্কটা চালু করি। তখন মা অামার দিকে ডেবডেবে দৃষ্টিতে তাকিয়ে থাকে। এক পর্যায়ে মা রান্না ঘর থেকে বেরিয়ে যায়৷ তখন অামি উচ্চস্বরে বলি ” ব্যাপারটা ভেবে দেখো, বাবা তোমাকে যা দিতে পারেনি সেটা অামি তোমাকে দিবো।
সংকোচ ভুলে যাও। অার যেটা একবার হয়েছে সেটা অাবার হলে তাতে দোষের কিছু অাছে? রাজি থাকলে বিকেলে অামার রুমে যেও “। এরপর দুপুর গড়িয়ে সন্ধ্যা হলো। অামি ভেবেছিলাম মা অাসবে না৷ কিন্তু অামাকে ভুল প্রমান করে মা অামার রুমে অাসলো। মা একটা হালকা গোলাপি কামিজ অার গারো গোলাপি সেলোয়ার পরে ছিলো।
মা একটা সাদা ওড়না দিয়ে মাথা থেকে বুক পর্যন্ত ঢেকে রেখেছিলো। অামি অামার রুমের বিছানায় শুয়েছিলাম। মাকে দেখে অামি উঠে বসি। মা এসে খাটের কোনায় বসে। অামি মায়ের পিঠে হাত রাখি। মা কিছুটা কেপে উঠে। অামি মায়ের ওড়না সরিয়ে বুকে হাত দিতেই মা অামাকে থামিয়ে দিলো। বলে উঠলো এসব করাটা কি ঠিক হবে? এগুলো করলে তো পাপ হবে। বাবার সাথে বেইমানি করা হবে। অামি তখন মাকে বললাম এসব করলে বাবার সাথে কোন বেইমানি হবে না।
অার শরীরের চাহিদা মেটাতে যা ইচ্ছা করো। তারপর অামি মায়ের ফোলা ফোলা ঠোট দুটোতে অামার ঠোট লাগিয়ে কিস করতে থাকি। মায়ের ঠোট গুলো মাকে অারো বেশি কামুকী করে তোলে। তারপর মাকে বিছানায় নিয়ে গিয়ে মায়ের কামিজ উপরে তুলে মায়ের বুক দুটো উন্মুক্ত করি। মা লাল একটা ব্রা পরেছিলো। তারপর মাএর কামিজ গলা দিয়ে বের করে ব্রা খুলে ফেলি।
এরপর মায়ের মাইগুলো চুশতে থাকি৷ এই মাই গুলো সেই কবে খেয়ে ছিলাম। বড় হবার পর অার তা ধরতে পারি নাই, এগুলো থেকে অামার অধিকার চলে যায়। অাজ থেকে অাবার অামি এগুলো নিয়ে খেলতে পারবো। এরপর মায়ের সেলোয়ারের ফিতা ধরে টান দিয়ে সেলোয়ার খুলে ফেলি। তখন মায়ের ফোলা গোদটা বেরিয়ে অাসলো।
গত কাল রাতে মাকে চোদার সময় এতোকিছু খেয়াল করি নাই, কিন্তু অাজ মা অামার বসে৷ অাজ মাকে মন খুলে উপভোগ করবো৷ অামি সাতপাঁচ না ভেবেই মায়ের গুদে অামার মুখ লাগিয়ে দিলাম। মা তার দুটো পা প্রসারিত করে অামার মাথার জন্য জায়গা করে দিলো। তারপর মায়ের গুদ চাটতে থাকলাম৷ মায়ের গোদের চেড়ায় পাপড়ি ছিলো। সেটা অামি জিভ দিয়ে নাড়তে থাকি। মা তখন উত্তেজনার চরমে।
তারপর অামি উঠে মায়ের মুখের সামনে অামার বাড়া তুলে ধরলে মা মুখ সরিয়ে নেয়। তখন অামি মায়ের মুখ চেপে ধরে হা করিয়ে মুখে অামার বাড়া ঠেলে ঢুকিয়ে দেই৷ সম্পূর্ণ বাড়া মুখে ঢুকানোর পর মায়ের চোখ বড় বড় হয়ে যায়। খুব সম্ভবত মা প্রথমবারের মতো বাড়া মুখে নিয়েছে। বাড়ার গন্ধটা মায়ের হয়তো সহ্য হয়নি, বাড়া বের করতেই মা বমি করে ফেলি৷
কিন্তু তারপর অামি অাবার বাড়া ঢুকিয়ে দিলে মা অার কিছু করে নাই৷ মা তখন ব্লো জব দিতে থাকে। এরপর অামি মায়ের মুখ থেকে বাড়া বের করে অামি মায়ের গোদে মুখে অামার বাড়া সেট করে মাকে ঠাপ দিতে থাকি৷ মা তখন লজ্জা লাল হয়ে যায় ৷ অামি অাস্তে অাস্তে ঠাপের গতি বাড়িয়ে দিতে থাকি। একপর্যায়ে অামি মায়ের গোদে মাল ফেলে মায়ের উপর নেতিয়ে পরি৷
রাতে খাওয়াদাওয়া করে মা রান্না ঘরের জিনিস পত্র ঘুচিয়ে রাখতে যায়৷ অার অামি চলে যাই অামার রুমে। তারপর অামি কিছুক্ষণ পড়ালেখা করি। এরপর অামি মায়ের রুমে যাই৷ গিয়ে দেখি মা নামাজ পরছে। অামি মায়ের বিছানায় বসে রইলাম। মা নামাজ শেষ করে অামাকে দেখে মুচকি একটা হাসি দিলো। এরপর মা অামাকে তার রুমে কেনো জানতে চাইলো? কোন প্রয়োজন কিনা তা জানতে চাইলো।
তখন অামি বলি একটা প্রয়োজন অাছে। তখন মা বললো কি প্রয়োজন৷ তখন অামি মাকে বলি অামার তোমাকে প্রয়োজন৷ তখন মা দুস্টু একটা হাসি দিয়ে বলে এতো রাতে অাবার এসব। করতে পারবে না৷ তখন অামি বলি রাতে এসব করাটা অারো রোমান্টিক। তখন মা বলে এই বয়সে রোমান্টিক এর কি বুঝি অামি। তখন অামি মাকে জরিয়ে ধরি বলি ” সেটা জানতে হলে রোজ রাতে অামার সাথে থাকতে হবে ”
কখন মা বললো ঠিক অাছে৷
এরপর মাকে নিয়ে অামি বাবা-মায়ের বিছানায় গেলাম। মায়ের কাপড় খুলে অামি মায়ের পাছার মাংস টিপতে শুরু করি৷ মায়ের ফর্শা পাছার মাংস অামার টিপে লাল হয়ে যায়৷ এরপর অামি মাকে ডগি পজিশনে দাড় করিয়ে অামার বাড়া বের করে মায়ের পোদে ঢুকাতে গেলে মা বলে এগুলো হারাম, পায়ু পথে সেক্স করা ঠিক না৷
তখন অামি হেসে বলি মা-ছেলের চোদাচুদির বৈধতা কোথায় অাছে? এগুলো চিন্তা করো না। তুমি ঠাপ খাও।
এরপর মায়ের পোদে অামি অামার বাড়াটা ঢুকাতে চেষ্টা করি। মায়ের অাচোদা পোদের ফুটোয় অামার মোটা বাড়া ঢুকছিলো না। তখন মা বললো দাড়া, অামি ব্যবস্থা করছি। এরপর মা তার ড্রেসিং টেবিলের ড্রয়ার থেকে একটা তেল এনে অামার বাড়ায় মাখিয়ে গিলো। এরপর মা তেলের বোতল অামার হাতে দিয়ে বললো তার পোদের চেড়ায় এবং ফুটোতে বেশি করে তেল দিতে।
অামিও তাই করলাম। পোদের ফুটোতে তেল দিয়ে অাঙ্গুলি করে ফুটোর মুখটা কিছুটা বড় করালাম। এরপর পাছার মাংস দুটো দুই হাতদিয়ে ফাক করে অামার ঠাটিয়ে থাকা বাড়া পোদের ফুটোয় ঢুকিয়ে দিলাম। প্রথমে বাড়ার অাগা ঢুকালাম। তারপর সেটা বের করে অাবার ঢুকিয়ে অারেকটু চাপ দিলাম। এরপর অাবার বের করে অারেকটু জোরে চাপ দিলাম।
এভাবে অাস্তে অাস্তে পুরো বাড়া পোদে ঢুকিয়ে দিলাম। মায়ের পোদ এর অাগে কেউ না চোদায় মা ব্যাথায় কাকিয়ে উঠলো এবং মুখ দিয়ে অাহ্, উহ্ বলতে থাকলো৷ এরপর অামি বাড়া অাবার বের করে তেল মাখিয়ে পোদের কানায় তেল দিয়ে অাবার বাড়া ঢুকিয়ে দিলাম। তেল বেশি হওয়ায় ঠাপের সাথে সাথে পক পক অাওয়াজ হতে থাকে। মা তখনো ব্যাথা পাচ্ছিলো৷ তবে ঠাপের তালে তালে মা মজাও পাচ্ছিলো৷
এরপর মাল অাউট হবার সময় হলে অামি বাড়া বের করে মায়ের মুখে বাড়া ঢুকিয়ে মাল অাউট করি। মা প্রথমে মাল ফেলে দিতে নিলে অামি মুখ চেপে ধরে তা গিলিয়ে ফেলি৷ তখন মা কিছুটা রেগে যায়। অামি তখন মুচকি হেসে বলি ” তুমি এখনো সতি মহিলা রয়েছো। অারো কিছু দিন পর তুমি নিজেই এসবের মজা বুঝবে ” এরপর অামি চিন্তা করলাম মাকে সেক্সের এসব বিষয় জানাকে হলে পর্ন দেখাতে হবে৷
তখন অাসি মাকে নিয়ে টিভি রুমে চলে যাই৷ অামার রুম থেকে পেনড্রাইভ এনে টিভিতে লাগিয়ে পর্ন চালু করি৷ মা এসব অাগে না দেখায় অবাক হয়ে তাকিয়ে দেখতে থাকে। বিভিন্ন ধরনের সেক্স পজিশন অার কাজ দেখে মা সেগুলো কথা জিঙ্গেল করতে থাকে। অামি মাকে বুঝিয়ে বলতে থাকি। এরপর থেকে প্রতি রাতেই মাকে চুদতাম।
মা যতোই নিজের ছেলের সাথে অবৈধ সম্পর্কে জরিয়ে যাক, মা ধর্মিয় সকল নিয়ম মেনে চলতো। একদিন বাবা ফোন দিয়ে বলে তার খুব জ্বর। তার জন্য দোয়া করতে৷ মা তখন মানত করে বসে বাবা ভালো হলে মা তিনটা রোজা রাখবে এবং অামাদের জেলার বাইরের কোন এক এতিম খানায় একদিন খাওয়াবে।
দুই তিন দিন পর খবর এলো বাবা সুস্থ৷ তখন মা রোজা রাখার প্রস্তুতি নিলো। রাতে মাকে অনেক্ষন চুদে অামি ঘুমিয়ে পরি৷ ভোর রাতে মা সেহরি খেতে উঠলে অামার ঘুম ভাঙ্গে। মা খাবার টেবিলে বসে খাচ্ছিলো৷ অামি গিয়ে মায়ের পাশে বসলাম। মা খবার খেতে থাকে৷ অামি তখন মায়ের চেয়ার ঘেসে বসি৷
এরপর মায়ের উড়না টান দিয়ে ফেলে দেই। তারপর মাএর মাই দুটো টিপতে থাকি। এরপর মায়ের একটা হাত এনে অামার বাড়া ধরিয়ে দেই। মা এহাতে খেতে থাকে অার এক হাতে অামার বাড়া খেচতে থাকে। অাসি মায়ের কামিজ উপরে তুলে মাই বের করে অানি। অামি মনমতো মাএর মাই জোড়া টিপতে থাকি।
তারপর একপর্যায়ে অামার মাল অাউট হবার সময় হলে অামি উঠে দাড়িয়ে মায়ের খাবারে মাল গুলো ঢেলে দেই। এরপর মা সেগুলো খেয়ে নেয়৷ সারাদিন অামি মাএর সাথে ছিলাম৷ মায়ের মাই গুলো টিপেছি৷ চুষেছি৷ পোদ চুষেছি৷ গোদ চুষেছি৷ অার মাল অাউট করে তা একটা বাটিতে রেখেছি। । যখন মাগরিবের অাজান দিলে তখন মা পানি খেয়ে রোজা ভাঙ্গতে গেলে অামি মাকে মালের বোতল ধরিয়ে দেই৷ মাও সেটা খুলে খেয়ে রোজা ভাঙ্গে। এরপর মা হলকা খাবার খবার পরেই নামাজ পরে৷
[+] 1 user Likes ammurgud's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
মোট তিনটি রোজা রাখার পর মা মানত অনুযায়ী মাজার জিয়ারত করবে৷ অামার মামার বাড়ির কাছে একটা বেশ পুরাতন বড় মাজার অাছে। মা সেখানে যাবে বলে ঠিক করা হলো৷ মাজার জিয়ারত এর পাশাপাশি মামার বাড়িতে বেড়ানো হয়ে যাবে। মামার বাড়ির সবার জন্য উপহার কিনার জন্য অামি অার মা একদিন বাজারে বের হলাম। প্রথমেই বলেছিলাম মা বাইরে বের হলে পর্দার দিকে খুব খেয়াল রাখে এবং তিন স্তরের বোরকা পরে।

মায়ের বোরকা বেশ ঢিলে ঢালা হওয়ায় মায়ের শারীরিক অাকৃতি বোরকার বাইরে থেকে অনুমান করা যায় না৷ বোরকার বৈশিষ্টই এমন, যতো ঢিলেঢালা হবে ততোটাই শরিরকে অাড়াল করবে। তবে বোরকা খুব কামুকি একটা পোশাকও বটে, কারন টাইট ফিট বোরকা একটি নারীর শরিরের প্রতিটি ভাজ ফুটিয়ে তোলে।

সবার জন্য শপিং করা হলো৷ এরপর অামি মাকে দুটো বোরকার কাপড় কিনে দিয়ে লেডিস টেইলর্স এ যেতে থাকি৷ মা প্রশ্ন করে বোরকা থাকতে নতুন বোরকা কেনো। তখন অামি অাশেপাশের মহিলাদের দেখিয়ে বলি ওদের মতো বোরকা বানাবো, অামার সেক্সি মাকে অামি সব সময় উপভোগ করবো। তারপর অামরা টেইলার্সে বোরকার অর্ডার দেই, মায়ের সব মাপ নিয়ে অগ্রিম টাকা দিয়ে বের হই৷

তিনদিন পর বোরকা রেডি করে দর্জি ফোন দিয়ে বোরকা অানতে বলে৷ অামি গিয়ে বোরকা নিয়ে এলাম৷ তার পরের দিন মা অার অামি মামার বাড়ির জন্য রওনা দেই৷ ট্রেনে করে যেতে হবে৷ অামরা একটা কেবিন ভাড়া নেই৷ সময় মতো অামি অার মা স্টেশনে চলে যাই৷ অাগের দিন রাতে মাকে বেশ সময় নিয়ে চুদেছিলাম৷ দুজনের চোখেই হালকা ঘুমঘুম ভাব ছিলো৷

মায়ের পোদের ফুটো টাইট থাকার কারনে মায়ের পোদে একটা ডিলডো ভরে বের হয়েছিলাম। পোঁদে ডিলডো নিয়ে মা খুব একটা সাচ্ছন্দ্যে হাটছিলো না৷ তবে মা অামার কথা ফেলে না। ট্রেন প্লাটফর্মে এসে দাড়ালে অামরা নির্দিষ্ট বগিতে উঠে নির্ধারিত কেবিনে চলে যাই৷ চেকার এসে টিকিট চেক করে চলে যায়৷ মায়ের বোরকা বেশ টাইট ছিলো, সেটা অনেকটা গাউনের মতো লাগছিলো৷

কেবিনের দরজা বন্ধ করে অামি মায়ের পাশে বসি৷ মা জানতো এখন কি হবে। জানালার পর্দাটা টেনে দিলো। যদিও বাইরে থেকে চলন্ত এক্সপ্রেস ট্রেনের ভিতটা দেখা প্রায় অসম্ভব। তবে সাবধানের মার নেই, অার সঙ্গমরত অবস্থা কারো চোখে পড়তে চাইবে কে। ট্রেন ছুটে চলছে পূর্ন গতিতে। অামি অার মা কেবিনে বসে সেই গতি অনুভব করতে পারছি। তবে অামাদের উত্তেজনার কাছে সেই গতি অতি নগণ্য।

অামিও মা কাছাকাছি চলে অাসি। মা তার ঠোট বাড়িয়ে দেয়৷ অামি অামার ঠোট দিয়ে মায়ের ঠোট চেপে ধরি৷ দুজন মেতে উঠি চুম্বনে৷ অামার হাত চলে যায় মায়ের দেহে। বোরকার উপর দিয়েই মাইয়ে চাপ দেই। তখন মা বোরকা খুলে ফেলে৷ মা সেলোয়ার-কামিজ পরেছিলো৷ বোরকা খোলার পর পরই মায়ের কামিজ খুলে ফেলি।

লাল রং এর ব্রা এর নিচে ঢাকা ছিলো মায়ের মাইগুলো। ব্রা এর হুক খুলতেই সেগুলো লাফিয়ে উঠে৷ তারপর মা তার দু পা ছড়িয়ে সেলোয়ারের ফিতা খুলে জিভ দিয়ে উপরের ঠোঁট চেটে মায়ের গোঁদ চাটার ইশারা করে। অামিও মায়ের সেলোয়ার খুলে গোদ চাটতে থাকি৷ কিছুক্ষণ চাটার পর অামি অামার পেন্ট খুলে মায়ের গোদে বাড়া লাগিয়ে ঠাপ দিতে গেলে মা বাধা দেয়, এরপর মা তার ব্যাগ টান দিয়ে হাতে এনে সেটা থেকে একটা কনডম বের করে অানে এবং নিজে অামার বাড়ায় পড়িয়ে দেয়৷

এরপর অামি ঠাপ দিতে প্রস্তুত হই। বেশ কিছুক্ষণ ঠাপানোর পর অামার মাল অাউট হয়। বারা বের করে কনডম খুলে বাড়া মায়ের মুখে ঢুকিয়ে দেই৷ মা সেটা চেটে চুষে পরিষ্কার করে দেয়৷ এরপর অামি কাপড় পড়ে নেই। মা কাপড় পড়তে চাইলে অামি শুধু সেলোয়ার পড়তে বলি৷ এরপর বাকি পথ টুকু অামি মায়ের কোলে মাথা রেখে মাই জোড়া নিয়ে খেলা করতে করতে যাই।

প্রায় তিন ঘন্টা ট্রেন জার্নির পর অারো অাধা ঘন্টা গাড়িতে চড়ে অামরা মামার বাড়িতে পৌছালাম। পূর্বেই বলেছি অামার বাবা-মা চাচাতো ভাইবোন, সেই কারণে অামার মামার বাড়িই দাদুর বাড়ি৷ মামার বাড়ি তথা দাদুর বাড়িতে পৌছে দেখি সেখানে সবাই অামাদের পৌছানোর অপেক্ষায় ছিলো৷ দুপুরের অাগেই মামার বাড়ি পৌছে যাই। সেখানে গোসল করে ফ্রেশ হয়ে দুপুরের খাবার শেষ করে সূর্য কিছুটা পশ্চিমে ঢলে পড়তেই মাজারে যাই৷

মাজার জিয়ারত শেষ করে অামরা সেখানে দানখয়রাত করে সেখানকার স্থানীয় মাদরাসার ছাত্রদের পরের দিন দুপুরে মামার বাড়িতে খাবার দাওয়াত দিয়ে ফিরে অাসি৷ রাতে থাকার জন্য মা অার অামার জন্য দো তলায় পাশাপাশি রুমের ব্যবস্থা হলো৷ ভিতর থেকে এক রুম থেকে অন্য রুমে যাওয়া যায়। সেই কারনে অালাদা রুমের ব্যবস্থা করান সময় কোন দ্বিমত করিনি।

অাড্ডা শেষে অামি উপরে চলে যাই। একটু পর কারেন্ট চলে যায়। মা একটা মোমবাতি হাতে করে রুমে প্রবেশ করে। মা একটা গোলাপি রং এর নাইটি পরে ছিলো। নাইটিটা বেশ পাতলা কাপরের। ভিতরে থাকা ইনার এবং প্যান্টি দেখা যাচ্ছিলো৷ মা টেবিলে মোমবাতি রেখে খাটে উঠে অাসে। দুজন মুখোমুখি শুয়ে পড়ি, রোমান্টিক পরিবেশ৷

অামার হাত মায়ের কোমরে চলে যায়৷ মায়ের হাত ট্রাউজারের উপর দিয়ে অামার বাড়ার উপর৷ এরপর অামি মায়ের নাইটির বোতাম খুলতে থাকি৷ এরপর ট্রাউজার খুলে ফেলি। নাইটি দুইদিকে ছড়িয়ে দিয়ে অামি মায়ের উপর উঠে যাই৷ মায়ের গলা, গাল, ঘাড়, মাই সব জায়গায় চুমু দিতে থাকি। অামার জ্বিভ বোলাতে থাকি৷ ইনার খুলে মায়ের মাই সম্পূর্ণ উন্মুক্ত করি৷

এরপর মায়ের মাইএর খাজে চুমু খেতে খেতে নাভি হয়ে গোদের কাছে পৌছাই৷ পেন্টি টান দিয়ে নিচে নামাই। দেখি পেন্টির ভিতরে কনডম৷ বারবার সেক্স করত কনডম কেনো? তখন মা বলে মায়ের কয়েক দিন অাগে মাসিক হয়ে গেছে৷ এখন মিলন অনিরাপদ, বাচ্চা হবার ঝুকি থাকবে৷ তাই নিরাপত্তার জন্য কনডম৷

তখন অামি মাকে বলি জন্মনিরোধক ইনজেকশন নিয়ে নেয়ার কথা। তখন মা অামাকে বলে এখন নেয়া যাবে না। কারন একটা সারপ্রাইজ অাছে। এরপর কনডম লাগি মাকে ঠাপাই৷ এরপর মাকে ঘুরিয়ে মায়ের দবনা পাছাতে চাপ দেই৷ এরপর পাছা থেকে ডিলডো বের করে অানি। ডিলডোটা মায়ের মুখে ঢুকিয়ে দেই৷

এরপর অামি পোঁদে থুতু দিয়ে বাড়া ঢুকিয়ে দেই৷ মাকে পোদ মারছি বেশি দিন হয় নি৷ তাই বেশ টাইট ছিলো। মা ব্যাথায় কাকিয়ে উঠে৷ মুটামুটি জোরে চিৎকার দিয়ে উঠে ” ও মা গো বলে ” ভাগ্যিস বেশ রাত, কেউ শুনতে পায় নি। এরপর মায়ের পোদ মেরে সেভাবেই মায়ের উপরে শুয়ে ঘুমিয়ে পরি।
[+] 1 user Likes ammurgud's post
Like Reply
#3
দেখতে দেখতে অামার বার্ষিক পরিক্ষার সামনে চলে এলো। নভেম্বরের দ্বিতীয় সপ্তাহ থেকে পরিক্ষা শুরু। পরিক্ষার কারনে পড়ালেখার চাপ বাড়লো৷ প্রায় সারাদিনই পড়তে হয়। মাঝে হালকা কিছু সময় বিশ্রাম৷ অার বিশ্রামের সময় মা অামাকে সময় দেয়৷ পড়ার ফাকে ফাকে এই সময় গুলোতেই অামি মেতে উঠি মাকে নিয়ে। তবে এরই মাঝে ছুটিতে বাবা বাড়িতে এলো৷ থাকবেন দিন পনেরো। অার এই দিন পনেরো অামার অার মায়ের মেলামেশা প্রায় বন্ধ থাকবে৷ বাবা বাড়ি অাশার পর অামি মাকে খুব একটা কাছেই পেলাম না।

এরই মাঝে মা অামাকে দিয়ে একপাতা পিল অানালেন৷ বাবা মাকে প্রায়ই সঙ্গম রত অবস্থায় অামি অাড়াল থেকে দেখতাম৷ মা বাবার এই বৈধ মেলামেলা তখন অামার অবৈধ মনে হতো, হিংসে হতো অামার। এরপর পরিক্ষা শেষ হলো। ঠিক করা হলো প্রতিবারের মতো এবার ও অামারা অামাদের পাহাড়ের বাগান বাড়িতে বেড়াতে যাবো। এরপর একদিন বাবাকে জরুরী তলবে তার কাজে ফিরে যেতে বলা হলো। অামাদের সাথে বাবার যাওয়া হলো না৷ বাবা বেশ মন মরা হয়ে গেলো৷ পরের দিনই বাবা চলে গেলো৷ অামি অার মা বাবা এয়ারপোর্টে নিয়ে গেলাম। যাওয়ার সময় বাবা মাকে বললেন ” সু-খবরটা তারাতাড়ি দিও ”

বাড়ি ফেরার সময় অামি মাকে মায়ের কাপড় পড়া নিয়ে প্রশ্ন করি। কারন বাবা অাশার পর থেকে মা অাগের মতো কাপড় পড়তো এবং বাইরে বের হলে ঢিলে ঢালা বোরকা পড়তো৷ তখন মা হেসে বলে তা না হলে বাবা মাকে সন্দেহ করতো । মায়ের পরিবর্তন বাবার চোখে অাড়াল করতে মা এসব করেছে৷

এরপর মাকে বাবার শেষ কথা সম্পর্কে জানতে চাইলে মা বলে ” তোমার বাবা অারেকটা বেবি নিতে চাচ্ছে, অার সেই সুখবরের কথাই সে বলেছে “। কথাটা শুনে অামি মনমরা হয়ে গেলাম। চুপ করে গেলাম। বাড়ি ফিরে অামি অামার রুমে চলে গেলাম। কিছুক্ষণ পর মা অামার রুমে অাসলো এবং অামার পাশে বসলো৷ অামি মন মরা হয়ে তখনও চুপচাপ বসে ছিলাম।

অাম্মু অামার দিকে কিছুক্ষণ তাকিয়ে থাকলো এবং সম্ভবত মন খারাপ হবার কারণ বুঝতে পারলো। হঠাৎ অাম্মু রুম থেকে বেরিয়ে গেলো এবং অল্প সময় পরে অাবার রুমে ফিরে এলো এবং অামার হাতে একটা খালি ঔষধের পাতা দিলো। তাকিয়ে দেখলাম একটা খালি পিলের পাতা৷ অামি তখন ও চুপ করে ছিলাম তখন মা অামার গালে হাত রেখে বললো,
” বোকা ছেলে এখনো কিছুই বুঝলি না! তোর বাবা অামাকে গর্ভবতী করতে চায়, অামিও চাই গর্ভধারণ করতে। কিন্তু তোর বাবা যতবার অামাকে গর্ভবতী বানানোর জন্য অামার সাথে মিলিত হয়েছে ততবার অামি এই পিল খেয়েছি, কারণ অামি চাই অামার গর্ভে তুই সন্তান দান করবি। গত কয়েক মাসে তুই অামাকে যতটুকু সুখ দিয়েছিস তোর বাবা সেটা এতো বছরেও অামাকে দিতে ব্যর্থ । তোর বাবা অামার স্বামী কিন্তু স্বামীর হিসেবে তোর বাবার অামার প্রতি যে সব কর্তব্য পালন করার কথা সে পালন করেনি, করেছিস তুই৷ তুই অামাকে বুঝিয়েছিস একজন নারী কিভাবে সুখী হতে পারি। অার সেই কারনে অামার গর্ভে যদি সন্তান অাসে তবে সে সন্তান অানার হক এক মাত্র তোর অাছে।”

এরপর মা তার হাত অামার কাধে রাখে। অামি মায়ের বুকের উপর থেকে উড়না সরিয়ে দেয়। একটা হাতে মায়ের পাছা টিপতে থাকি অার অন্য হাত মায়ের মাইএ বুলাতে থাকি৷ এরপর মাকে বিছানায় শুইয়ে দেই৷ মায়ের পরনে একটা হলুদ জামা অার একটা কমলা লেহেঙ্গা ছিলো৷ লেহেঙ্গার ফিতার বাধন টান দিয়ে খুলে লেহেঙ্গা নামিয়ে মায়ের হলুদ জামা উপরের দিকে গুটাতে থাকি৷ এরপর মাকে সম্পূর্ণ নগ্ন করে অামি নিজে সমস্ত কাপর খুলে ফেলি৷ মা দুই পা মেলে ধরে, অামি অামার রুদ্রমূর্তি ধারণ করা বাড়া মায়ের গোদে ঢুকিয়ে দেই, এরপর শুরু করি ঠাপ।

কিছুক্ষন জোরে ঠাপ দিয়ে অাবার কিছুক্ষণ অাস্তে ঠাপ দিতে থাকি৷ বেশ কিছুক্ষণ ঠাপানোর পর মাকে ডগি পজিশনে গুদ মারতে থাকি৷ বেশ কিছুক্ষণ উপুর করে ঠাপিয়ে অামি কাহিল হয়ে গেলে অামি শুয়ে পরি, তখন মা অামার উপর বসে কাউবয় স্টাইলে নিজেই উপর নিচ করে ঠাপ খেতে থাকি৷ অনেকক্ষণ ঠাপ খাওয়ার পর অামার মাল অাউট হবার সময় হয়।

তখন মাকে অাবারো মিশনারি পজিশনে ঠাপ দিতে থাকি। কয়েকবার জোরে ঠাপ দেয়ার পরেই মাল বেরিয়ে পরে৷ সবটুকু মায়ের গোদে ঢেলে সেভাবেই মায়ের উপর শুয়ে থাকি। মা একটা মাইএর বোটা অামার মুখে ঢুকিয়ে দিলে অামি সেটা চুষতে থাকি। তখন মা বলে একবার বাচ্চা হোক তখন অার শুধু শুধু চুষতে হবে না, তখন মায়ের বুকে দুধ অাসবে।

অামিও অাবার মায়ের বুকের দুধ খেতে পারবো ভেবে মনে মনে খুশি হই। এর সেই রাতে অারো কয়েক বার মাকে চুদি। এবং দুইদিন পর অামরা পাহাড়ের বাড়িতে বেড়াতে যাওয়ার জন্য রওনা দেই।
[+] 1 user Likes ammurgud's post
Like Reply
#4
পাহাড়ে অামাদের বাড়ি চা বাগানের পাশে একটা মুটামুটি উচু পাহাড়ের উপর । অাশেপাশে বাড়িঘর নেই। বাড়ির পাশে একটা লেক অাছে, তিনদিকে পাহাড়৷ দুইতলা বাড়ি, ঝুল বারান্দা অাছে। অামরা গাড়ি ভাড়া করে সকালে রওনা দিয়ে ছিলাম৷ দুপুরের একটু পর পর অামরা পাহাড়ের বাড়িতে পৌছে গেলাম৷ অাগে এই বাড়িতে অাসলে স্থানীয় একজন কাজের লোক রাখা হতো কিন্তু এবার মা কাউকে রাখেনি। অামাদের পাহাড়ের বাড়ির নাম ” পাহাড় বীথী “।

পাহাড় বীথীতে পৌছে অামরা কিছুক্ষণ রেস্ট নিলাম। মা খাবার রান্না করে নিয়ে এলো সেগুলো খেলাম৷

খাবার খেতে খেতে রাত হয়ে গেলো। খাওয়া শেষে মা বেলকনিতে গিয়ে দাড়ালো। বাইরে পূর্নিমার চাঁদ, চাঁদের অালোতে সবই দেখা যায়৷ রোমান্টিক পরিবেশ, অামিও মায়ের পাশে দাড়ালাম৷ একটা হাত মায়ের কোমরে রাখলাম। মা অামার কাছাকাছি চলে অাসতে থাকে। মা নাইটি পড়া ছিলো। মা নিজেই নাইটির বাধন খুলে ফেলে৷ এরপর মা অামাকে জরিয়ে ধরে চুমু খেতে থাকে৷ অামিও মায়ের গলায় চুমু খেতে থাকি।

মা নাইটির নিচে কোন কিছুই পরেনি৷ নাইটি খুলে ফেলার পর মা সম্পূর্ণ নগ্ন হয়ে যায়। চাঁদের অালো মায়ের গায়ে সরাসরি পরছিলো, এবং সেই অালোতে মাকে স্বর্গের কামদেবী মনে হচ্ছিলো৷ মা বেলাকনির রেলিয়ে হেলান দিয়ে দাড়ায়, অামি মায়ের মাই টিপতে টিপতে লম্বা একটা কিস করি। এরপর মা দুই পা ফাক করলে অামি মায়ের গুদ চাটতে থাকি৷ গুদ চাটতে চাটতে একটা অাঙ্গুল মায়ের গুদে ঢুকিয়ে দেই এবং অাঙ্গুলি করতে থাকি৷

কিছুক্ষণ পর অামি উঠে দাড়াই এবং মায়ের গুদে বাড়া ঢুকিয়ে দেই। অনেক্ক্ষণ ঠাপানোর পর অামার অর্গাজম হয়৷ এরপর মা নাইটি তুলে পরে নেয় এবং অামিও শর্টস্ পরে বিছানায় চলে যাই৷ এরপর ঘুমের মাঝে অামি অামি অামার ধোনে একটা অন্যরকম উষ্ণতা অনুভব করি৷ চোখ মেলে দেখি মা অামার বাড়ায় ব্লো জব দিচ্ছে৷ অামার নড়াচড়া দেখে মা অামার দিকে মুখ তুলে তাকায়।

মা: এই নাগর ? এখন ঘুমালে চলবেন?
অামি: কেনো গো? ছেলের বাড়াকে কি একটুও নিস্তার দিতে মন চায় না?
মা: কেনো নিস্তার দিবো? এখন কি তুমি অামার ছেলে? তুমি তো অামার নাগর হয়ে গেছো। মা চোদা নাগর। অামার দেহ তো এখন শুধু নাগর নাগর করে৷
অামি: অামার কি কম, তুমিও তো অামার। অামার বাড়া যেমন তোমার তেমনি তোমার সবকিছুইতো অামার। চিন্তা কিসের? অামি তো অার চলে যাবো না।

মা: চলে না যাও, এই সময় তো অার থাকবে না৷ এটাতো অামাদের হানিমুন৷ হানিমুনে কি কেউ ঘুমায়! উঠো উঠো৷ অামার গুদ যে অাবার তোমার বাড়া বাড়া করছে৷
অামি: অাচ্ছা ঠিক অাছে৷ তাহলে হানিমুনে কি কি করা হবে৷
মা: অাগেতো অাজকের রাতের কাজ টুকু শেষ হোক৷ বাকিটা ঘুমানোর অাগে বলবো৷ এখন এই টেবলেট টা খেয়ে নে।
অামিঃ এটা কিসের ট্যাবলেট?
মাঃ খেলেই বুঝবি।

এরপর মা অামার উপরে উঠে বসে কাউবয় স্টাইলে চোদা খেতে থাকে৷ মা যতো উপর নিচ করছিলো মায়ের ছত্রিশ সাইজের মাই গুলো ততো লাফিয়ে উঠছিলো। একটু পর মা অামার দিকে পিঠ দিয়ে ঘুরে বসলো, অামি তখন দুটো হাত মায়ের পাছায় রাখলাম। অামি নিচে থেকে তলঠাপ দিতে লাগলাম, ঠাপের তালে তালে মায়ের শরির কেপে উঠছিলো। মায়ের পাছার কম্পন দেখে মনে হচ্ছিলো মা টুওয়ার্ক করছে। এরপর মা উঠে অামার মুখে মায়ের গুদ চেপে ধরে, অামিও মায়ের গুদ চাটতে থাকি।

এরপর মাকে মিশনারি পজিশনে নিয়ে গুদ মারতে থাকি।

এরপর মা কাত হয়ে শুয় এবং অামি মায়ের পিছন দিকে শুই, মা তার দুই পা ভা করে যথা সম্ভব তার পেটের কাছে নিয়ে যায় এবং অামি মায়ের গোদে পিছন থেকে অামার বাড়া ঢুকিয়ে ঠাপাতে থাকি। কিছুক্ষণ পর মা একটা পা লম্বা করে এবং অামি মায়ের একটা পা উপরের দিকে উচু করে ধরি এবং ঠাপাতে থাকি। প্রায় পনেরো মিনিট পর অামার মাল অাউট হয়। প্রায় ত্রিশ মিনিট মাকে চোদার পরেও অামার বাড়া দাড়িয়ে ছিলো তখন মা বললো মা যেই ট্যাবলেট টা দিয়েছিলো সেটা উত্তেজনা বাড়ায় এবং অনেকক্ষণ ধরে চুদতে সাহায্য করে।

এরপর অামি মায়ের পা ধরে টান দেই, বিছানার কোনায় মাকে এনে মায়ের দুই পা দুইদিকে ছড়িয়ে দিয়ে অাবারো মায়ের গুদ মারতে থাকি, প্রায় দশমিনিট পর অামার মাল অাউট হয়, মায়ের গুদে সব রস ঢেলে দিয়ে অামি মাকে পাঁজাকোলে করে ওয়াশ রুমে যাই , দুইজনে ফ্রেশ হই এবং অামি সোফায় বসি। মা খালি

গায়ে ওয়াসরুম থেকে বেরিয়ে বিছানা থেকে মালে ভর্তি চাদর, অামাদের কাপর চোপর নিয়ে ওয়াশ রুমে রেখে অাসে এরপর ওয়ারড্রব থেকে একটা সেলোয়ার কামিজ অার হিজাব বের করে অানে। এরপর সেগুলো পরে মা ওজু করে তাহযুতের নামাজ পরতে বসে। নামাজ পরার সময় মাকে দেখতে কেউই বিশ্বাস করবে না এই মহিলাই একটু অাগে নিজের ছেলের সাথে সঙ্গমে লিপ্ত ছিলো। নামাজ শেষে মোনাজাতে মা অঝোরে কাদতে থাকে।

মোনাজাত শেষ হতে মায়ের কান্নার কারণ জানতে চাইলে মা বলে
” তোর সাথে যতোই অামি যৌন সম্পর্কে লিপ্ত হচ্ছি ততোই অামি ভয় পাচ্ছি, অামার বার বার মনে হচ্ছে অামি বড়ো পাপ করছি, নিজের ছেলের ছেলের সাথে অামি জেনা করছি। ভেবে দেখ, সবার সামনে অামি কতো ধার্মিক একজন মহিলা, কতো পর্দানশীল অামি অথচ অামি নিজের ছেলের সাথে সঙ্গম করি “। তখন অামি মাকে জরিয়ে ধরি এবং বলি এসব ভেবো না, এসব যতো ভাববে ততোই তুমি ভিত হবে, এসব চিন্তা থেকে দূরে থাকো এবং অামাদেন ভবিষ্যৎ নিয়ে কল্পনা করো। ভেবে দেখ কতো সুন্দর হবে সেই দিন গুলো যেতিন তোমার কোল অালো করে অামাদের সন্তান অাসবে।
[+] 1 user Likes ammurgud's post
Like Reply
#5
সকালে মায়ের ডাকে ঘুম ভাঙ্গে। মা খাবার টেবিলে অামার জন্য খাবার নিয়ে অপেক্ষা করতে থাকে। অামি ফ্রেশ হয়ে খাবার রুমে অাসলাম এবং মায়ের পাশের চেয়ারে বসলাম। চেয়ারে বসেই মাকে একটা কিস দিলাম, এরপর মা খাবার সার্ভ করতে থাকে। খাওয়ার মাঝে অামি একটা হাত মায়ের উরুর উপরে রাখলাম এবং মায়ের মাংসালো উরুতে ঘসতে লাগলাম।

তখন মাও তার পা অামার পায়ের সাথে ঘসতে থাকে। খাওয়া শেষ করে বেসিনে হাত ধুতে গেলাম। এরপর অামি বারান্দাতে দাড়িয়ে পাহাড়ের দিতে মুখ করে তাকিয়ে রইলাম। পাহাড় গুলো খুব উচু নয়, তবে বেশ সুন্দর, পাহাড় গুলোতে অনেক বড় বড় গাছ, এক পাশের পাহাড়ে চা বাগান, তবে সেদিকটাতে মানুষ অাসেই না।

বাড়ির সামনে লেক এবং পাহাড় থাকায় সামনের দিক থেকে কোন মানুষের ই অামাদের বাড়ির দিকে অাসার বা দেখকার সুযোগ নেই, একমাত্র লোকালয়টাও খানিকটাদূরে। এক কথায় নির্জনতম জায়গাতে অামাদের এই বাড়িটা । কিছুক্ষণ পরেই মা এসে বাড়ান্দাতে দাড়ালো। অামি পিছন থেকে মাকে জরিয়ে ধরলাম।

চার পাশে পাহাড় অার লেক থাকায় কোন মানুষের দেখার ভয় ছিলো না । মা সাদা সেলোয়ার কামিজ পরেছিলো। অামি মায়ের ঘাড়ে চুমু খেতে থাকি। দুই হাতে মায়ের মাই দুটোকে চেপে ধরি এবং কচলাতে থাকি। অামাদের বাড়ান্দার পাশেই একটা ছোট সুইমিংপুল ছিলো। অামি মাকে কোলে তুলে নিয়ে সেখানে যাই। সুইমিংপুল এর পাড়ে রোদ পোহানোর জন্য ছাতা অার ছোট খাটিয়া ছিলো।

মাকে সেখানে সুইয়ে দিয়ে অামিও মায়ের পাশে শুয়ে পরি। মাকে জরিয়ে ধরে মায়ের মাইয়ের খাজে মুখ দিয়ে ঘষতে থাকি। মা কিছুটা ভীত হয়ে উঠে পরে এবং বলে কেউ দেখে ফেলবে । তখন অামি মাকে বলি যে এখানে কেউই দেখবে না, মাকে দেখিয়ে দেই চারপাশের পাহাড় অার লেকের কারনে কেউই এখানে দেখতে পারে না। তখন মা স্বাভাবিক হয় অার অামিও মাকে জরিয়ে ধরি।

অামরা পুলের পাড়ে দাড়িয়ে ছিলাম মা অামাকে ধাক্কা দিয়ে পুলের পানিতে ফেলে দেয়, অামিও পুলের পানি মায়ের গায়ে ছুড়তে থাকি, মা খিল খিল করে হাসতে থাকে। পুল থেকে উঠে অামি মাকে ধরতে চেষ্টা করি। মা পুলের চারপাশে দৌড়াতে থাকে অামিও মায়ের পিছু পিছু দৌড়াতে থাকি। মায়ের দৌড়ের তালে তালে মায়ের মাই গুলো লাফাতে থাকে।

একপর্যায়ে অামি মাকে ধরে ফেলি। অামিও মাকে ঠেলে পুলের পানিতে ফেলে দেই। পানির ঝাপটায় মায়ের সব কাপড় ভিজে যায়। সাদা কাপর ভিজে একদম মায়ের শরিরের সাথে লেপ্টে যায় এবং সব কিছু দেখা যেতে থাকে। মাকে এমন অবস্থাতে অারো কামুকী অার অাকর্শনীয় লাগছিলো। মা জামার ভিতরে কমলা রং এর ব্রা পেন্টি পরেছিলো, সেগুলো স্পষ্ট দেখা যাচ্ছিলো।

অামি অামার জামার জামা কাপর খুলে পুলে নামি এবং মায়ের কাছে যাই। মাও অাস্তে অাস্তে অামার কাছে অাছে। এরপর পনিতেই মাকে জরিয়ে ধরি, মা হাত দিয়ে পানির ভিতরে ডুবে থাকা অামার বাড়াটাকে অাদর করতে থাকে। অামিও মায়ের পাছায় হাত বুলাতে থাকি। এরপর মাকে কোলে তুলে নিয়ে পুলের পাড়ে বসালাম এরপর মায়ের কাপড় খুলে ফেলি, মায়ের গায়ে তখন শুধু ব্রা অার পেন্টি। অামি তখন মাকে জরিয়ে ধরি এবং মায়ের নামিতে জ্বিভ দিয়ে চাটতে থাকি।

মা চোখ বন্ধ করে অামাকে অারো জোরে জরিয়ে ধরে। এরপরে মা অামার উপর ঝাপিয়ে পরে, অামিও মাকে বোলে নিয়ে অাবার পানিতে ডুব দেই। পানির ভিতর থেকে মাথা বের করে অাবারো মাকে চুমু খেতে থাকি। এরপর মা অামাকে পানির ভিতরেই ধাক্কা দিয়ে ফেলে দিয়ে খিল খিল করে হাসতে থাকে। মা পানি ছেড়ে উপড়ে চলে অাসে ও একটা নাইটির মতো কাপর পরে নেয় এবং অামাকেও হাত দিয়ে মাকে অনুসরণ করতে ইশারা করে। অামি মায়ের পিছু পিছু মাকে অনুসর করে চলতে লাগলাম।

মা পুলের পাশের বাগানের ছোট রেস্ট রুমে ঢুকলো। অামিও ঢুকলাম। রুমে ঢুকার পর মা অামার দিকে ঘুরে তাকায় এবং গা থেকে জামাটা খুলে ফেলে, অামিও মায়ের কাছে চলে যাই। মায়ের ব্রা খুলে ফেলি। মায়ের মাই জোড়া কামরাতে থাকি, মাইএর বোটাতা দাত দিয়ে অালতো কামর দিতেই মা অাউচ্, উহ্ বলে কামুকি গোঙ্গানি দিতে থাকে।

মায়ের মাইএর বোটার চার পাশের কালো চক্রে অামি জ্বীভ চালাতে থাকি । অারেক মাইএর বোটা অাঙ্গুল দিয়ে মাইএর ভিতরে ঢুকিয়ে দেই। এরপর মাকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলি, মায়ের পেন্টি খুলে গুদ উন্মুক্ত করি। মায়ের গুদ যতো দেখি ততোই ভালো লাগে, মায়ের গোদের দিকে কিছু সময় তাকিয়ে রইলাম। মায়ের ডাকে অামি অাবার সজ্ঞানে ফিরে অাসি।

মায়ের গুদের ঠোটে অামি অামার ঠোট লাগাই। জ্বিভ দিয়ে চাটতে থাকি। অাঙ্গুল ঢুকিয়ে গুদের ভিতর নাড়াচাড়া করতে থাকি। এরপর দুই অাঙ্গুল ঢুকিয়ে অাঙ্গুলি করকে থাকি। অল্পকিছুক্ষন পরেই মায়ের জল খসে। মা কিছুটা নেতিয়ে পরে। তখন অামি মায়ের গুদের জলে অামার বাড়া ভিজিয়ে গুদে ঢুকিয়ে দেই। ধীরে ধীরে ঠাপ দিতে থাকি।

মাও ঠাপের তালে তালে খিস্তি দিতে থাকে। অামিও মায়ের খিস্তির বিপরীতে খিস্তি দিতে থাকি। এক পর্যায়ে অামার বীর্যপাত হয়। মায়ের গুদে সবটা ফেলে অামি মায়ের উপর শুয়ে পরি। কিছুক্ষণ পর মা অামার নিচ থেকে উঠে এবং অামার বাড়া মুখে নিয়ে ব্লোজব দিতে থাকে। এর একটু পর মা অামার বাড়া মায়ের দুই মাইএর মাঝে রেখে হাত দিয়ে মাই দুটো চেপে ধরে বুবস জব দিতে থাকে ।

মাকে চুদে মাল অাউট হওয়ায় মাল বেশি বের হয় নি, অল্প একটু পাতলা বীর্য বের হয়। সেটুকু মায়ের মাইএর উপরেই পরে মা সেটা অাঙ্গুলে নিয়ে সেটা মুখে নিয়ে খেয়ে নেয় এবং অামার বাড়াটা অারো একবার মুখে নিয়ে ললিপপের মতো করে চুষন দিয়ে পরিষ্কার করে দেয়। এরপর রেস্ট রুমেই দুজনে কিছুক্ষণ বিশ্রাম নিলাম। দুপুরের একটু অাগে অামার অার মায়ের ঘুম ভাঙ্গে। মা দ্রুত রেস্ট রুম থেকে বের হয়ে মূল বাড়িতে চলে যায়। অামি অারো একটু পরে যাই। মূল বাড়িতে গিয়ে দেখি মা নামাজ পরছে।

মা একটা কূর্তা এবং সবুজ হিজাব পরে যোহরের নামাজ পরছিলো। অামি পাশে বসে বসে মায়ের দিকে অবাক হয়ে তাকিয়ে ছিলাম। নামাজ শেষে মা কোরঅান শরিফ তেলোয়াত করতে বসে। মা মধুর সুরে কোরঅান তেলোয়াত করতে থাকে। ঘন্টা খানেক পরে মা হালকা জিকির করে ইবাদত শেষ করে । মা সব গুছিয়ে রাখতেই অামি অাবারো মাকে জরিয়ে ধরি।

এরপর মায়ের হিজাব খুলে মায়ের ধারে কামরাতে থাকি এরপর মায়ের কুর্তা-পাজামা খুলে ফেলি। এবং মায়ের পোদের ফুটয় থুতু লাগিয়ে মায়ের পোদ মারতে থাকি । কিছুক্ষণ পোদ মেরে অামি অামার বাড়া বের করে অানি এবং মায়ের পোদ চাটতে থাকি। এরপর অাবার মায়ের পোদে বাড়া ঢুকিয়ে ঠাপাতে থাকি। তখন মা অামাকে বলে মাল অাউট হবার কিছুক্ষণ অাগে যেন বাড়া বের করে গুদে ঢুকিয়ে সেখানে বীর্য ফেলি। অামি মায়ের পাছায় একটা থাপ্পর মেরে বলি ” ঠিক অাছে অামার মা ”
[+] 1 user Likes ammurgud's post
Like Reply
#6
ভালো সময় গুলো যেমন খুব দ্রুত শেষ হয়ে যায় ঠিক তেমনিই মায়ের সাথে অামার বেড়তে যাওয়ার সময় গুলো খুব দ্রুত ফুরিয়ে গেলো। স্কুলের ছুটি শেষ হতে বেশি দিন বাকি ছিলো না, সেই কারণে মা অার অামার মধুর হানিমুন শেষ করে অাবারো বাড়ি ফিরে অাসতে হলো।

বাড়ি ফিরতেই ছুটির বাকি কয়েকটা দিন নিমিষেই শেষ হয়ে গেলো। অাবারো অামি ব্যস্ত হয়ে পড়লাম অামার লেখাপড়া নিয়ে। মায়ের কড়া নিয়ম, লেখাপড়ায় ব্যাঘাত ঘটানো যাবে না। অামি মায়ের বাধ্য ছেলের মতো নিয়মিত মনোযোগ সহকারে লেখাপড়া করছি, ফলস্বরূপ পাচ্ছি মায়ের অাদর।

বর্তমানে অামার সব কিছুই রুটিন মাফিক, সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে খাবার খেয়ে বেরিয়ে পরতে হয় স্কুলের জন্য। স্কুল শেষ হয় বিকাল চারটায়, অাধাঘন্টা বিশ্রাম নিয়ে স্কুলের পাশের গলিতে কোচিং করতে যাই। কোচিং শেষ হতে হতে সাতটা বেজে যায়। বাড়ি ফিরতে ফিরতে ঘড়িতে সাড়ে সাতটা ছুই ছুই করে৷

অফিস ফেরত স্বামীর জন্য স্ত্রীরা যেভাবে অপেক্ষা করে মাও অামার জন্য তেমনি অপেক্ষা করে। বাড়ি ফিরে হালকা খাওয়াদাওয়া করার পর ঘন্টা খানেক সময় বরাদ্দ থাকে অামার অার মায়ের জন্য। এরপর একটানা লেখাপড়া। রাত এগারোটার পর অামার পড়ালেখার পাঠ বন্ধ হয়, শুরু হয় মাতৃভোগ৷ ব্যতিক্রম বলতে বৃহস্পতিবার অার শুক্রবার, সেই সাথে বিশেষ বন্ধের দিন গুলোতে।

অাজ মঙ্গলবার, স্কুলে ক্লাস করছি। কিছুটা দুশ্চিন্তায় অাছি৷ সকালে স্কুলে অাসার অাগে বাসা থেকে বের হবার সময় দেখেছিলাম মা কিছুটা অসুস্থ। খাবার খায়নি, বার কয়েক বমি করেছে। টিফিন শেষে ধর্ম ক্লাস হচ্ছিলো। ধর্ম ক্লাসে সব মেয়েরা কেমন যেনো পদার্নশীল হয়ে যায়, সারা দিন যে মেয়ে গুলো বুক উচু করে, পাছা মুচরিয়ে মুচরিয়ে চলে তারাই অাপাদমস্তক ঢেকে ক্লাস করে। ক্লাসের মাঝে দপ্তরি এসে স্যারকে একটা কাগজ দেয়।

স্যার সেটা মনোযোগ দিয়ে দেখে অামাকে ডাকেন এবং বলেন মা অসুস্থ, অামাকে বাড়ি যেতে হবে৷ অামি দ্রুত বইপত্র গুছিয়ে বাড়ির দিকে রওনা দিলাম। বাসায় ঢুকে অামি মায়ের কোন সাড়াশব্দ পেলাম না। অামি ব্যাগ রেখে মায়ের রুমে ঢুকলাম৷ ঘরে ঢুকার সাথে সাথে পিছন থেকে মা ধাক্কা দিয়ে অামাকে বিছানায় ফেলে দেয়।

অামি ঘুরে মায়ের দিকে মুখ করতেই অামি থ হয়ে গেলাম। স্কুলে শুনলাম মা অসুস্থ , এখানে এসে দেখি তার উল্টো। মা সেজেগুজে একদম পরির মতো হয়ে অাছে। মায়ের ফরশা মুখে একদম উজ্জল হয়ে ছিলো, ফোলা ফোলা কামুকি ঠোঁটে টকটকে লাল লিপস্টিপ, টানা টানা চোখে গারো কালো কাজল , গালে হালকা মেকঅাপের অাভা, মনোমুগ্ধকর পামরফিউম মেরে মা অামার সমনে দাড়িয়ে ছিলো৷

মা লাল শাড়ি পরে ছিলো। বড় গলার ব্লাউজ ফেটে মায়ের গড়ল স্তন যুগল বেরিয়ে অাসতে চাইছিলো, মা শাড়ি পরে ছিলো তল পেটের নিচে। মনে হচ্ছিলো অার একটু হলে যৌনিপথ দেখা যাবে।

অামি : মা, তোমার না শরির খারাপ, কি হয়েছে?
অার তুমি এভাবে সেজেছো কেন!
মা : শরির তো কিছুটা খারাপ ই
অামি: কেন? কি হয়েছে?

মা: সকাল থেকেইতো বমি, দুপুরে অাবারো বমি হয়েছিলো।
অামি: সে কি! এই শরির খারাপ নিয়ে তুমি অাবার এভাবে সেজেছো কেন? ডাক্টার দেখিয়েছো?
মা ? মুচকি হেসে) সেজেছি কারন অাছে। অার ডাক্টার? লাগবে না।
অামি: কি বলছো? হেয়ালি করো না। কি হয়েছে খুলে বল
মা: তুমি বাবা হতে চলেছ

অামিbanana মায়ের পেটে হাত রেখে ) সতি! অামি বাবা হবো?
মা: হ্যা তুমি বাবা হবে, তোমার মায়ের সন্তান হবে
অামি: এই সু সংবাদ এতো দেরিতে দিলে?
মা: তোমাকে তো অাজ শুধু সু সংবাদ দিবো না? তোমাকে উপহার দিবো

আমি: উপহার! অামি বাবা হতে চলেছি, এর থেকে বড় অার কোন উপহার হয়? উপহার যদি দিতে হয় সেতো তোমাকে দেয়া প্রয়োজন।
মা: অামার উপরহার অামি পেয়েগেছি, অামি দ্বিতীয় সন্তানের মা হতে চলেছি। এখন তোকে উপহার দেয়ার সময়। তবে সে উপহার তোকে অামি অাজ দবতে পারবো না, দিতে হবে অারো দশ মাস পরে।
অামি: হ্যা মা, অামি সেই উপহারের জন্য অপেক্ষায় থাকবো।

এরপর মা তার শাড়ির অাচল বুক থেকে সরিয়ে দিয়ে উচু স্তন দুটো টানটান করে অামার সামনে উঁচিয়ে ধরলো। অামি দুই হাত বাড়িয়ে মায়ের গম্বুজ অাকৃতির মাই দুটো অাকরে ধরলাম। মাকে অারো কাছে টেনে মাইএর খাজে মুখ গুজে দিলাম। বেলি ফুলের কোমল, মিষ্টি গন্ধ মায়ের গা থেকে ছড়াচ্ছিলো। সেই সাথে মায়ের শরিরের মাতাল করানো চিরচেনা গন্ধটা অামার উত্তেজনা অারো বাড়িয়ে দিচ্ছিলো।

মাও অামাকে শক্ত করে বুকের সাথে চেপে রাখলো।
মা: অার কয়েকটা মাস সবুর করো সোনা, অার শুকনো বুকে মুখ গুজতে হবে না। কদিন পর বুকে দুধ চলে অাসবে।
আমি : হ্যা মা, তোমার বুকের খাঁটি দুধের স্বাদ নিতে আমি তোমাকে প্রতিবছর পোয়াতি বানাবো।
মা: প্রতি বছর অামার পেট বাধালে চুদবি কখন !
অামি: সে অামি বুঝে নিবো। এখন এই নাও, একটু চুষে দাও তো।

মা অামার পেন্ট খুলে বাড়া বের করে এনে অালতো করে হাত বুলাতে থাকে। অামি তখন মায়ের চুলের মুঠিতে ধরে মুখটা বাড়ার কাছে নিয়ে ধরি । মা হা করে পুরুটা বাড়া মুখে পুরে নিলো। বেশ কিছুক্ষণ চোষার পর মা মুখ থেকে বাড়াটা বের করে অানে এবং হাত বুলাতে থাকে । একটু পরে মা বাড়ার বিচিতে হাত বুলাতে থাকে।

অামি: অাহ্ মা, অার পারবো না। এবার ঠাপাতে হবে। ঠাপ খাওয়ার জন্য প্রস্তুত হও।
মা: অামি তো তোর ঠাপ খাওয়ার জন্য সব সময়ই প্রস্তুত। তোর এটা শুধু বাড়া না, এটা অামার উপর জাদু করার জাদুর কাঠি।
অামি: তাহলে দ্রুত বিছানায় শুয়ে দু পা ছড়িয়ে দাও। তোমার গুদে অামি অামার জাদুর কাঠির জাদু দেখাই।

মা তখন সায়া খুলে বিছানায় শুয়ে পরে। অামি মায়ের পেন্টি খুলে গুদের ফুটায় বাড়া ঢুকিয়ে ঠাপাতে শুরু করি। বেশ কিছু সময় ঠাপিয়ে মাকে জরিয়ে ধরে মায়ের গুদে প্রতিদিনের মতো বির্য বর্ষণ করি । মা দুই চোখ বন্ধ করে গুদের ফোটেয় মাল গুলো অনুভব করতে থাকে। এরপর মা অামার মালে ভেজা বাড়াটা চেটে চুষে পরিষ্কার করে অামার দিকে পোদ উচিয়ে শুয়ে পরে। অামিও মায়ের পোদের ফোটোয় অামার বাড়া ঢুকিয়ে মায়ের তুলতুলে মাইএ হাত রেখে দুজনের গায়ের উপর একটা চাদর জরিয়ে ঘুমিয়ে পরি।

(শেষ)
[+] 1 user Likes ammurgud's post
Like Reply
#7
সকালে ঘুম থেকে দেড়িতে উঠাটা আমার অভ্যাস। ঘুম থেকে উঠে হালকা ব্যায়াম করে বাগানে ফুটবল নিয়ে ত্রিশ মিনিটের মতো দৌড়াদৌড়ি করে থাকি। আমি লম্বায় প্রায় ছয় ফুট, অল্প বয়স থেকে রেগুলার জিমে ব্যায়াম করায় আমার শরির বডি বিল্ডারদের থেকে কোন অংশে কম না। পেটে হালকা হালকা সিক্স প্যাকের ছাপ ভেসে উঠছে। হাই স্কুলের মেয়েদের থেকে শুরু করে ক্লাস টিচার, জুনিয়র স্কুলের বাচ্চাদের গার্ডিয়ানরাও আমার উপরে ফিদা, ফায়দাও তুলেছি এসবের। গত সামারে এক ব্রাজিলিয়ান ছেলের মাকে নিয়ে চার দিনের ট্রিপে গিয়েছিলাম। এমন আরো অনেকের সাথেই সময় কাটিয়েছি আমি।
আম্মুর শারিরিক গঠনটা প্রচুর কামুকি। আমেরিকান মডেল জেসোলিন ক্যানোর হুবহু কপি আমার আম্মু। ফিগার জেসোলিন থেকেও হট, ৩৮-২৮-৩৯। সকালে জিম করে সোফায় বসে টিভি দেখছিলাম। আম্মু তখন কিচেনে রান্না করছে। আয়নাতে দেখলাম মা জলপাই রংএর সেলোয়ার কামিজ পড়েছে। সেলোয়ার কামিজে আম্মুর শরিরের ভাজ গুলো স্পস্ট বুঝা যাচ্ছিলো, অন্তঃস্বত্বা হওয়ায় পেট হালকা বড়। আমি উঠে আম্মুর কাছে গেলাম,আম্মুকে কাজে সাহায্য করতে লাগলাম। অন্য সময় আমাকে দেখলে আম্মু জামা কাপড়ে হাত বুলিয়ে ঠিক করতো, আজ তেমন কিছুই করেনি। অবশ্য করবেই বা কেন! আমাদের মাঝে এখন আর কোন গোপনীয়তা নেই।
আমাদের সম্পর্কের সাগরে এখন নতুন জোয়ার চলছে। আম্মুকে বিভিন্ন জিনিস এগিয়ে দিচ্ছিলাম, আম্মুর হাতে হাত রেখে, আম্মুর গা ঘেষে দাড়িয়ে কাজ করছিলাম। আমার গায়ে একটা শর্ট পেন্ট, আর কিছুই নেই। যেকোন মেয়ে আমাকে এই ভাবে দেখলে উত্তেজিত হবে, আমি এটা নিয়ে বাজী ধরতে পারি৷ আম্মুরও তাই হলো,আম্মু বেশ উত্তেজিত হয়ে উঠলো, তবে চক্ষু লজ্জায় হয়তো বাইরে প্রকাশ করতে পারছিলো না৷ আম্মু গরমের বাহানায় উড়না নামিয়ে ফেললো,৩৮ F সাইজের বিশাল স্তন জোগল আমার সামনে টানটান করে ভেসে রইলো। আমার তখন খারাপ অবস্থা, ছুতে চেয়েও ছুতে পারছি না। আম্মুই ছোয়ার বাহানা বানিয়ে দিলো, আমার গায়ে হাত রেখে বলে ” ঘেমে গিয়েছিস, আয় ঘাম মুছে দেই ” এরপর উড়না দিয়া ঘাম মুছার কথা বলে আমার গায়ের সাথে গা লাগিয়ে দাড়ালো।
আমিও সুযোগ পেয়ে আম্মুর মাইএ হাত দেই,আম্মু কোন বাধা দিলো না। রান্না শেষে খাবার টেবিলে খেতে বসলাম। ফল খাওয়ার সময় আম্মু পর্ন মুভির মেয়েদের মতো করে কলা খেতে লাগলো। সত্যি বলতে তখন মায়ের দিকে তাকালে যেকোন ছেলেই উত্তিজিত হয়ে যেতো, আমিও উত্তেজিত হয়ে গেলাম। খাবার খেতে পারছিলাম না, মায়ের দিকেই তাকিয়ে রইলাম। মা আমার দিকে তাকিয়ে ব্রু নাচিয়ে জানতে চাইলো কি হয়েছে? আমি সাহস করে বলে দিলাম মাকে দেখে আমার অন্য কিছু খেতে ইচ্ছে হচ্ছে। তখন মা জানতে চাইলো কি খেতে ইচ্ছে করছে।
আরো একটু সাহস করে আম্মুকে বলে দিলাম আম্মুর গুদের কাম রস খেতে ইচ্ছে করছে। আমার কথা শুনে আম্মু কিছুটা চুপ করে রইলো। এরপর উঠে দাড়িয়ে সোজা চলে গেলো সোফায়, দুপা ছড়িয়ে সেলোয়ার হাটু অব্দি নামিয়ে বসলো। আমিও খাওয়ার টেবিল ছেড়ে আমার প্রিয় খাবারে মুখ দিতে চলে গেলাম। আম্মুর গোলাপী গুদে জ্বিভ লাগিয়া চাটতে লাগলাম। আম্মু একটু একটু করে কেপে উঠতে লাগলো। আমার বাড়া বাবাজি তখন ফুলে ফেপে উঠেছে। উত্তেজনায় আম্মুর গুদের রস বেরিয়ে এলো, আমিও রস গিলে নিতে লাগলাম।
আম্মুর গুদ চুষে , চেটে, ডলে দুজনেই উত্তেজিত হয়ে মিলনের সর্বোচ্চ আকঙ্খায় পৌছে গেলাম। আমি পেন্ট খুলে বাড়া বের করে গুদে ঢুকাতে গেলে আম্মু বাথা দেয়৷ আম্মুর পেট এখন বেশ বড়, সন্তান বড় হচ্ছে৷ আম্মু চায় না এসময় আম্মুর পেটে কোন প্রকার চাপ পরুক। আমি হতাশ হয়ে পড়লাম, টানটান হয়ে দাড়িয়ে থাকা বাড়া দিয়ে মন মরা হয়ে মায়ের পাশে বসে রইলাম। মা একটু আমার দিকে তাকালো, সোজা আমার বাড়াটা মুখে নিয়ে নিলো। আম্মু আমাকে ব্লো জব দিয়ে দিতে লাগলো, প্রথমবারের মতো আম্মু আমাকে ব্লো জব দিয়ে দিলো। স্কুলে অনেক মেয়েই আমাকে ব্লো জব দিয়ে দিয়েছে, কিন্তু আম্মুর মতো করে কেউ দিতে পারেনি। অল্পসময় পরেই আমার মাল আউট হলো, আম্মু আমার সবটা বীর্য গিলে নিলো, একদম মাগি মেয়েদের মতো।
আব্বু বাড়িতে আছে, আম্মুর বাচ্চা প্রশব হয়েছে। কাছেরই একটা ক্লিনিকে আম্মুর সুস্থ স্বাভাবিক একটা ছেলে হয়েছে। বাবা তার ছোট ছেলেকে কোলে নিয়ে ঘুরে বেড়ায়, প্রায়ই বলেন ছোট ছেলে তার বড় ছেলের হুবহু চেহারা নিয়ে জন্মেছে। বাবা বাড়িতে থাকায় আমার সমস্যা হচ্ছে, আম্মুকে কাছে পাচ্ছি না। আম্মু কথা দিয়েছিলো যতদিন চুদতে পারবো না ততদিন আমাকে ব্লোজব দিয়ে দিবে। কিন্তু গত কয়েকদিন আম্মুকে একা পাওয়াই যাচ্ছে না। রাতেও আম্মু আব্বু একসাথে থাকায় কিছু করা যাচ্ছিলো না। সকাল বিকাল বাবা মায়ের পাশে পাশে থাকে। আমি মাকে একা পাচ্ছিলামই না। তখন আমি বিকল্প পথ ধরলাম। বাবা বিকেলে জগিং করে বাসায় ফিরেই আম্মুর সাথে বসে রইলো।
আমি দুই কাপ কফি বানিয়ে নিয়ে গেলাম, আব্বুর কফিতে মিশিয়ে দিলাম ঘুমের ঔষধ। ব্যাস, কাজ হয়ে গেলো। বাবা খুশি মনে কফি খাওয়ার মিনিট পাঁচেকের মাঝেই ঘুমিয়ে পড়লো। আম্মুর বুঝতে বাকি রইলো না বাবা কেন হঠাৎ ঘুমিয়েছে। বাবা ঘুমানোর পরেই আমি আম্মুর সামনে সম্পূর্ন নগ্ন হয়ে হাজির হয়ে গেলাম। লাউড স্পিকারে গান বাজাতে বাজাতে আমি আম্মুর কাছে নাচতে নাচতে গেলাম। আমার এমন আচরনে আম্মুর হাসতে লাগলো। আম্মুর কাছে যেতেই আম্মু আমাকে জরিয়ে ধরলো, উন্মাদেন মতো চুমু খেতে লাগলো।
আম্মুর জামা খুলে ব্রা স্টেপ বরাবর জ্বিভ দিয়ে চাটতে লাগলাম। আম্মু ফিডিং ব্রা পড়ে ছিলো। ব্রা না খুলে কাপের চেইন খুলে নিপল বের করে চুষতে লাগলাম। কিছুক্ষন পরে আম্মু আমার বাড়ায় হাত বুলাতে লাগলো এবং ” ফাক মি মাদারফাকার ” বলে খিস্তি দিতে লাগলো। আমিও আম্মুর গুদে বাড়া লাগিয়ে ঠাপানো শুরু করে দিলাম। ডাপের তালে তালে আম্মু নানা রকমের খিস্তু দিতে লাগলো, আমিও জোরে জোরে মাকে ঠাপ দিয়ে যেতে রইলাম। ঠাপ শেষে মাল আউট হলো, মায়ের গুদ থেকে বাড়া বের করে মায়ের গায়ের উপর মাল ছেড়ে দিলাম। আম্মুর গা আমার বীর্যে ভরে গেলো। তখন মাকে কোলে তুলে নিয়ে বিচে চলে গেলাম। দুজনের গায়ে একটি সুতোই ছিলো না।
মাকে নিয়ে সোজা সমুদ্রের নীল জলরাশিতে ঝাপ দিলাম। আম্মু আমার পাগলামি দেখে অট্টহাসিতে মেতে উঠলো। আম্মুকে বুক পানিতে হঠাৎ ছেড়ে দিলাম। আম্মু খাবি খেয়ে নিজেকে সামলে নিলো, নিজেকে সামলে নিয়েই আম্মু আমার বুকেয়ে আয়েসি চাপর দিলো। আম্মিও হাত দিয়ে আম্মুর চাপর প্রতিরোধ করার মতো করে রইলাম। আম্মু থামতেই আমি আম্মুকে জরিয়ে ধরলাম। আম্মুও আমাকে জরিয়ে ধরলো। সমুদ্রের ঢেউ এসে আমাদের ধাক্কা দিচ্ছিলো, মাথার উপর দিয়ে পাখি উড়ে যাচ্ছিলো।
সমুদ্রের গভির জলে সূর্য ধীরে ধীরে ঢুবে যাবার প্রস্তুতি নিতে শুরু করলো। আম্মু হঠাৎ সমুদ্রের পাড়ের দিতে যেতে লাগলো, আমি জানতে চাইলাম কি হয়েছে? তখন আম্মু জানালো বাসায় বাবা আছে, তার ঘুম ভাঙ্গলে যদি সে আমাদের এমন ভাবে দেখে তাহলে সর্বনাশ হয়ে যাবে। আম্মুর কথাটির যুক্তি রয়েছে, বাবার ঘুম ভাঙ্গলে বিপদ হবে, সেটাই স্বাভাবিক। আমিও আম্মুর সাথে সাথে বাড়ি চলে এলাম। আম্মু বাগান পেড়িয়ে চুপি চুপি পিছনের দরজা দিয়ে বাসায় ঢুকলো। আমিও আম্মুর পিছু পিছু চুপিসারে বাসায় ঢুকলাম।
বাসায় ঢুকে দেখলাম বাবা নেই, আম্মু ভয়ে ভয়ে দোতলায় ওদের রুমে গেলো। জামাকাপর পড়লো। হিজাব এবং বোরকা পরে আম্মু আবারপিছনের দরজা দিয়ে বেরিয়ে এলো। আমিও আম্মুর পিছু পিছু বেরিয়ে এলাম। আম্মু ঘুরে বাবাগে গিয়ে দেখলো বাবা বাগানে বাবুকে নিয়ে বসে আছে। আম্মু আব্বুকে ডাক দিলো, আব্বু কিছুটা রাগি চোখে তাকালো তখন আম্মু একদম অবলা মেয়েদের মতো করে তাকালো, মনে হলো আম্মু কি করছে তার কিছুই তিনি জানেন না। আব্বু আম্মুর একা বাইরে যাবার কারণ জানতে চাইলে আম্মু বলে উঠলো পাশে একটা বাড়িতে ধর্ম কর্ম নিয়ে হচ্ছিলো, আমাকে নিয়ে আম্মু সেখানেই গিয়েছে।
সত্যিই তো! এতো সুন্দর যৌ ধর্ম আর কে শেখাতো আমায়?
[+] 1 user Likes ammurgud's post
Like Reply
#8
আমাদের বাবুর এখন দেড় মাস বয়স, বাবা ব্যবসায়িক কাজে ছোটাছুটি শুরু করে দিয়েছে আবার। বাসায় আম্মু, আমি আর আমাদের সন্তান। স্কুল খোলা, আমি স্কুলে গেলে মা বাসায় একা থাকে। সে সময়টাতে মা বিভিন্ন ধর্মিয় কাজ করে, আগে আম্মু রাতে নামাজ পড়তো, প্রায়ই ভোর রাতে কোরআন তিলোয়াত করতো। বর্তমানেও করে। বাবু হবার পর বাবুর প্রচুুর অসুখ হয়েছিলো, এরপর থেকে মা প্রায়ই রোজা রাখেন।

বিশেষ করে যে দিন গুলোতে আমি স্কুলে যাই, স্কুল থেকে ফুটবল প্রেক্টিসে এবং নাচের ক্লাসে যাই ঐ দিন গুলোতে আম্মু রোজা রাখেন। এতে করে আমার সাথে মায়ের মেলা মেশাও ঠিক থাকে, আবার আমার ব্যস্ত দিনে মায়ের ইবাদত ও ঠিক থাকে। তবে প্রতি রাতেই আমাদের মেলামেশা হয়, আম্মু এবং আমি দুজনেই মেলা মেশার জন্য অধির আগ্রহে থাকি। আমাদের দুজনের প্রতি দুজনের কোন অনাগ্রহ তৈরি হয় না, অতৃপ্তি আসে না।

হ্যালোয়িন কাছে চলে এসেছে , কয়েকদিনে পরেই হবে হ্যালোয়িন। অন্য সময় আমাদের বাড়িতে হ্যালোয়িন হতো না, আম্মু দিতো না। আমি বন্ধুদের সাথে হ্যালোয়িন করতাম। তবে এবার আম্মুকে রাজি করিয়েছি, শুধু রাজি না, আম্মুকে ঘিরেই হবে আমার এবারের হ্যালোয়িন। মূলত হ্যালোয়িনের বিষয়টা মাথায় আসে আম্মুকে চোদার সময়, আম্মুকে আমার নিচে রেখে আম্মুর পোদে বাড়া ঢুকিয়ে ঠাপাচ্ছিলাম আর টিভিতে পর্ন লাগিয়ে দেখছিলাম। একের পর এক মা- ছেলের পর্ন চলছিলো টিভিতে। তখনই একটা ভিডিওতে দেখা যায় ছেলে তার মাকে হ্যালোয়িন পার্টিতে চুদছে, এবং মা ছেলে দুজনেই হ্যালোয়িনের সাজে সেজে ছিলো। তখন আম্মুকে বিভিন্ন ভাবে বুঝিয়ে রাজি করেছিলাম।

হ্যালোয়িনের জন্য স্কুল বন্ধ দিয়ে দিলো, বাড়তি পাওনা হিসেবে পেলাম বাবার কাজের চাপ থাকায় বাবা বাড়ি থাকছে না। আমি আর মা হ্যালোয়িনের জন্য কেনাকাটা করতে গেলাম। আম্মুর জন্য আমি একটা ক্যাট গার্ল এঞ্জেল কস্টিউম কিনলাম। আমার জন্য আম্মু একটা ডেভিল কস্টিউম কিনলো, আমাদের বাবুর প্রথম হ্যালোয়িন, ওর জন্যও কস্টিউম কেনা হলো।

হ্যালোয়িনের রাতে আমাদের বাড়ি হ্যালোয়িনের সাজে সাজানো হলো। আমরা কস্টিউম পড়ে রেডি হয়ে গেলাম। আমাদের হ্যালোয়িন পার্টির মূল উদ্দেশ্য ছিলো নিজেদের চরিত্রের বাইরে গিয়ে আলাদা রোল প্লে করে সময় কাটানো, সেক্স করা। আম্মুকে মেকআপ করার পর ক্যাট গার্ল এঞ্জেল কস্টিউমে সত্যি সত্যিই পরির মতো লাগছিলো। আম্মুর কস্টিউম পরার ফলে শরিরের প্রতিটা খাজ দেখা যাচ্ছিলো কিন্তু আম্মুর গলা থেকে হাটুর নিচ পর্যন্ত ঢাকা ছিলো, তার উপর আস্মু হিজাব পরে ছিলো, কারন আম্মু তার ক্যারেক্টারকে তার মতোই ধার্মিক মানুষিকতার করতে চাচ্ছিলো। আমিও শয়তান সেজে প্রস্তুত হয়ে গেলাম শয়তানি করার জন্য।

প্রথম বারের মতো আমরা রোল প্লে সেক্স করবো, তাই আমাদের দুইজনের মাঝেই ছিলো চরম উত্তেজনা। আম্মুর রোল ছিলো এক সুন্দরী পরির, সে তার সন্তানকে নিয়ে স্বর্গ ছেড়ে পৃথীবিতে নেমে আসবে, তখন এক শয়তান তার সন্তানকে তার কাছ থেকে ছিনিয়ে নিবে এবং তাকে তার দাসিতে পরিনত করবে এবং নানা ভাবে অত্যাচার করবে, জুলুম করবে। সেই পরির রুপে পাগল হয়ে শয়তান তাকে ;.,ের চেষ্টা করবে। কিন্তু পরীর ইচ্ছা ছাড়া তার সাথে যৌন সম্পর্ক করা সম্ভব হবে না। তখন শয়তান তার সন্তানকে হত্যা করার হুমকি দিয়ে তাকে ভোগ করবে।

পরিকল্পনা মতো আম্মু আমাদের বাবুকে নিয়ে বাগানে হাটছিলো। আমি শয়তান এর মতোই আম্মুর কাছ থেকে মিথ্যা মিথ্যা বাবুকে কেরে নিয়ে আম্মুকে আমাদের বসার ঘরে বন্দি করি৷ মিথ্যা মিথ্যা অত্যাচার শেষে ;.,ের চেষ্টা করি এবং ব্যর্থ হই। এরপর হুমকি দিয়ে পরি রুমে থাকা আম্মুকে রাজি করাই এবং আম্মুকে আমার রুমের নিয়ে যাই। এরপর কস্টিউমে আবৃত আম্মুর দেহ নিয়ে মেতে উঠি। আম্মুর কস্টিউমের উপরের অংশটা খুলে আম্মুর মাই গুলো আমি নিজের মতো করে উপভোগ করতে লাগলাম।

এরপর আম্মুর মাইএ আমি জোরে জোরে থাপ্পর মারতে লাগলাম, আম্মুর ফর্শা মাই আমার শক্ত হাতের থাপ্পরের কারনে লাল হয়ে গেলো , এরপর আম্মুর হাতে হেন্ডকাপ লাগিয়ে আম্মুকে বিছানার সাথে আটকে দিয়ে আম্মুর নিচের কস্টিউম টাও খুলে আম্মুকে সম্পূর্ন নগ্ন করে দিলাম, এরপর একটা ডিলডো এনে আম্মুর গোদে ঢুকিয়ে দিয়ে আম্মুর পাছায় কামরাতে লাগলাম। আম্মু তখন উত্তেজনায় ছটফট করছিলো। আমি তখনো আম্মুর দুই বৃহৎ পাছার খাজে লুকিয়ে থাকা কামুকি ফুটোতে জ্বীভ লাগাতে ব্যস্ত।

বেশ কিছুক্ষণ পর আম্মুর পোদের ফুটোয় আমি বাড়া লাগিয়ে আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম। আম্মুর আচোদা পোদে প্রথমবারের মতো বাড়া ঢুকলো, আম্মু কাটা মুরগির মতো ছটফট করতে লাগলো , সেই সাথে নিজের সব শক্তি দিয়ে শক্ত হয়ে রইলো যাতে করে বাড়াটা বেরিয়ে না যায়। বেশ কিছুক্ষণ ঠাপ দেওয়ার পর আমার বারো ইঞ্চি বাড়ার প্রায় তিন ভাগের দুই ভাগ আম্মুর পোদের ফুটায় ঢুকে গেলো।

এরপর আমি বাড়া বের করে সাথে সাথে এক ঠাপে যতটুকু ঢুকানো যায় ঢুকিয়ে দিলাম। আম্মু তখন চিৎকার করে আমাকে গালি দিতে লাগলো, আম্মুর চোখ মুখ দিয়ে পানি বেরিয়ে গেলো, ঠান্ডার মাঝেও আম্মুর গা বেয়ে ঘাম পরছিলো। এরপর আবারো বাড়া বের করে আম্মুর কোমরে শক্তকরে ধরে আমার সব শক্তি দিয়ে আরো একটি ঠাপ দিলাম, তারপর বেশ কয়েকটি ঠাপ দিতেই আমার সবটা বাড়া আম্মুর পোদের ফুটোয় ঢুকে গেলো।

এরপর অন্যদিনের মতোই আম্মুকে মনভরে ঠাপিয়ে আম্মুর মুখে বরাবর আমার বাড়াটা রেখে সব বীর্য ঢেলে দিলাম। আম্মুও আয়েশ করে আমার বীর্যের পায়েশ গিলে নিলো, মুখের বাইরে যে যতটুকু বীর্য পড়েছিলো আম্মু সেগুলো আঙ্গুল দিয়ে তুলে মুখে পুরলো। এরপর শেষ বারের মতো আমার বাড়াটা চেটে দিয়ে শুয়ে পড়লো। আমিও আম্মুকে জরিয়ে ধরে ঘুমের দেশে পাড়ি দিলাম।

আম্মুর রুমে ঘুমিয়েছিলাম, ভোরে আম্মু নামাজ পড়ে তাই এলার্ম বাজে। এলার্মের আওয়াজে আমারও ঘুম ভেঙ্গে গেলো। তবে বিছানা থেকে উছলাম না, শুয়ে শুয়ে আম্মুর দিকে তাকিয়ে রইলাম। আম্মু হাতে পায়ে মোজা, সেলোয়ার কামিজ ও হিজাব পড়ে নামাজ পরছিলো। নামাজ শেষে আম্মু যখন সব গুছিয়ে রাখতে হাটছিলো তখন খেয়াল করলাম আম্মু কিছুটা খুড়িয়ে খুড়িয়ে হাটছে। আমি বিছানা ছেড়ে আম্মুকে ধরলাম, জানতে চাইলাম কি হয়েছে? আম্মু তখন হাসতে হাসতে বললো প্রথমবার পোদ ফেটেছে, তাই বেথা হচ্ছে। রোজ এমন আদর পেলে ব্যাথা থাকবে না৷ আমিও আম্মুর পাছায় চাপর মারতে মারতে আম্মুকে বুঝি দিলাম এই পোদে এখন থেকে রোজই আমার ভোগ দখল চলবে।

আব্বুর ব্যবসায়িক কাজ শেষ, বাসায় ফিরে এসেছে। বেশ কয়েকদিন থাকবে বাড়িতে। আমার আর আম্মুর মেলামেশা ততদিনে একটা আসক্তিতে পরিনত হয়েছে, আম্মুর একটু পর পরই আমাকে কাছে পেতে চায়, এমন ও দিন যায় আম্মুর প্রতিবার নামাজের আগে গোসল করতে হয়েছে। তাই বাবা আসার পর থেকে বিপদে পড়ে গেলাম। বাবার শরিরটা বেশি ভালো না। তাই বাবাকে ঘুমের ঔষধ দিতে মা না করে দিয়েছে, ফলে বাবা বাড়ি থাকলে আম্মুর হাতেরও দেখা পাই না। আম্মু একদম আপাদমস্তক পর্দা করে বাসায় ঘুরে বেরাতো।

যৌন চাহিদার কাছে কিছুই নেই, সে চাহিদা কোন বাধাই মানে। দুই দিন যেতেই আমি আর আম্মু মিলনের জন্য ছটফট করতে লাগলাম। রাতে বাবা ঘুমিয়ে যাওয়ার পরেই আম্মু আমার রুমে এলো। আমি স্কুলের এসাইনমেন্ট করছিলাম, তাই জেগেই ছিলাম। আম্মু আমার রুমে এসে দরজায় টোকা দিলো, আমি আম্মুর দিতে তাকাতেই আম্মু নিজের কামিজ গলার উপর তুলে নীল ব্রায়ে আবৃত থাকা মাই জোড়া আমাকে দেখালো। আমি বই খাতা ছেড়ে উঠে দাড়াতেই আম্মু আমার কাছে চলে এলো৷

আম্মুকে জরিয়ে ধরে চুমু খেতে লাগলাম আমি, আম্মুও আমাকে জরিয়ে ধরলো। দুজন দুজনকে উন্মাদের মতো চুমু খেতে লাগলাম, মনে হলো হাজার বছর পর দুজন দুজনকে কাছে পেয়েছি। এরপর সময় নষ্ট না করে আম্মুর সেলোয়ার খুলে পেন্টি নামিয়ে আম্মুর উপসি গোদে আমার ক্ষুধার্ত বাড়া ঢুকিয়ে দিলে চোখ বন্ধ করে মন ভরে ঠাপাতে লাগলাম। কতোটা সময় গেলো আমরা জানি না। তবে আব্বুর ধাক্কায় আমার হুস ফিরে। চোখ মেলে তাকিয়ে দেখি আব্বু আমাদের বাবুকে কোলে নিয়ে রাগি রাগি চেহারায় অবাক হয়ে আমাদের দিকে তাকিয়ে আছে।

আম্মু লজ্জায় মাথা নিচু করে রেখেছে৷ কয়েক মুহুর্ত যেতেই আব্বু দুজনকে বাসা থেকে বেরিয়ে যাবার জন্য আদেশ দিলো। আম্মু ছুটে গিয়ে আব্বুর পায়ের কাছে পড়লো, আকুতি করে মাঠ চাইতে লাগলো। আব্বু আম্মুকে পা দিয়ে লাথি দিয়ে সরিয়ে দিয়ে আমাদের বাবুকে বিছানায় রেখে চলে গেলো। আমি আর আম্মু তখনো আতঙ্কিত, অসহায় ভাবে মেঝেতে বসে রইলাম।

মিনিট পনেরো পরে বাবা একটা সুটকেস নিয়ে এলো। আম্মুর দিকে একটা জামা ছুড়ে দিয়ে পড়তে ইশারা করলো, জামা পড়া শেষে আম্মুকে আর আমাকে দুই হাতে ধরে টানতে টানতে নিচে নামিয়ে আনলো। এরপর দরজা খুজে প্রায় গলা ধাক্কা দিয়ে আমাদের বের করে দিলো। মাঝে রাতে আমি, আম্মু আর আমাদের নবজাত শিশু রাস্তায় এসে পড়লাম। কি করবো কিছুই বুঝে উঠতে পারছিলাম না ।
[+] 1 user Likes ammurgud's post
Like Reply
#9
বিয়ের প্রিন্সেস গাউন পরে চার্চের পদ্রীর পাশে দাড়িয়ে আছে আম্মু, এক মাঝ বয়সি অপুর্ব সুন্দরী নারী। পাদ্রীর অপর পাশে সুট পড়ে দাড়িয়েছে আছি আছি, সুদর্শন এক যুবক। আজকে আমাদের বিয়ে। আমেরিকার যেই অঙ্গরাজ্যে আমাদের বসবাস সেখানে এসবের ধার কেউ ধারে না। যদি এসবের ধার ধারতো তাহলে ছেলে কখনোই তার মাকে বিয়ে করতে পারতো না। চার্চে বেশ কিছু মানুষ উপস্থিত আছে বিবাহের উপলক্ষে। পাদ্রী বিবাব কার্য শুরু করে দিলো।

একে একে স্থানীয় খ্রিস্টান বিবাহ পদ্ধতিতে বিবাহ হতে লাগলো৷ বলে রাখি, আমরা কেউই খ্রিস্টান ধর্ম গ্রহন করিনি, দুজনেই মুসলিম। তবে এখানে খ্রিস্টান ছাড়াও অন্য ধর্মের লোকেরা এই রীতিতে বিয়ে সম্পন্ন করতে পারে। ধীরে ধীরে বিবাহ কার্য ফুরিয়ে এলো, দুজন দুজনের হাতে বিবাহের আংটি পড়িয়ে দিলাম। নিয়ম অনুযায়ী বিবাহিত নব দম্পতিকে চুম্বন করতে হয়। আমরা দুজন দুজনের কাছা কাছি চলে এলাম, একজনের ঠোট অন্যজনের ঠোটকে আকরে ধরলো। কিছুক্ষণ বাদেই আমাদেন নবজাতকের কান্নার আওয়াজে নব দম্পতির চুম্মন শেষ হলো। একজন বৃদ্ধা এক ফুট ফুটে বাচ্চাকে তুলে দিলো কনের হাতে। আজ থেকে সে বৈধ সন্তান, তার মা বাবার মাঝে আইনি ভাবে বৈবাহিক সম্পর্ক রয়েছে।

হঠাৎ করেই মনে হতে পারে কিসের বিয়ে! কেনই বা বিয়ে। তাহলে বলি বিস্তারিত। বাবা যখন আমাকে আর মাকে অন্তরঙ্গ অবস্থায় দেখে ফেলে তখন তিনি আমাদের বাড়ি থেকে বের করে দেয়। আমরা পরে যাই মহা বিপদে। রাতে আমরা একটা হোটেলে উঠি, সারা রাত আম্মু কান্না করে। সংসার ভাঙ্গার কষ্টে এবং অনিশ্চিত ভবিষৎ নিয়ে আম্মু ভিত হয়ে যায়। পর দিন আমরা চলে যাই আম্মুর বেস্ট ফ্রেন্ডের জুলি আন্টির বাসায়। সেখানে আম্মু আন্টিকে রাতের ঘটনার কিছুই বলেন নাই। আন্টিকে আম্মু বললো কিছুদিন বেড়াবে। আন্টিও স্বানন্দে আমাদের থাকার ব্যবস্থা করে দিলো।

আন্টির বাসাটি বেশি বড় নয়। উনি একা মানুষ, তিন রুমের ফ্ল্যাট বাসায় থাকেন। আমাদের একদম কোনার রুমে থাকতে দিলেন। রুমে বার্থরুম, জানালার বেলকনি সব আছে। রুমে ঢুকে আমি ফ্রেশ হয়ে একটা শর্টস আর টি-শার্ট পরে বিছানায় শুয়ে পড়লাম। আম্মু আজকে বেশ স্বাভাবিক, আমি বিছানায় শোবার পর আম্মু জামাকাপড় ছেড়ে শুধু ব্রা আর পেন্ট পরে বার্থরুমে গিয়ে ফ্রেশ হয়ে বেরিয়ে এলো।

এরপর ব্যাগথেকে একটা নাইটড্রেস বের করে সেটা গায়ে চাপিয়ে আমার পাশে শুয়ে পড়লো। আম্মু বিছানায় শুয়ে পড়ার কয়েক মিনিট পরেই ঘুমিয়ে পড়লো। গত রাতে ঘুম হয়নি, তাই হয়তো আম্মু কাহিল ছিলো। আম্মু যখন জামা কাপর ছেড়ে ওয়াশরুমে গিয়েছিলো তখনই আম্মুকে দেখে আমার ধনবাবাজি ফুলে উঠেছিলো। এখন ঘুমিয়ে থাকায় আম্মুর নাইটি উরুর উপরে উঠে গিয়েছে৷ আবার পাতলা নাইটির ভিতরে শরিরটা বেশ ভালো ভাবেই বুঝা যাচ্ছিলো। তাই আমি নিজেকে সংযত রাখতে পারছিলাম না। তবে আমি আম্মুর ঘুমও নষ্ট করতে চাইলাম না। তাই বিছানাতে শুয়ে শুয়ে আম্মুর কামুকী শরির দেখতে দেখতে হস্তমৈথুন করলাম এবং চরম মূর্তে বিছানাতেই মাল আউট করে ঘুমিয়ে পড়লাম।

রাতে হঠাৎ ঘুম ভাঙতেই অনুভব করলাম কেউ একজন আমরা বাড়া মুখে পুড়ে ব্লো বজ দিচ্ছে। ঘুম ঘুম চোখ মেলে তাকাতেই দেখি আম্মু৷ আমাকে জেগে উঠেছি দেখে আম্মু ব্লোজব থামিয়ে দিয়ে আমার বুকের কাছে মাথা নিয়ে এলো। আমার বুকে হাত বুলাতে বুলাতে বললো হঠাৎ ঘুম ভেঙ্গে গেছে, আমার আদর খেতে ইচ্ছে করছে। তখন আমিও উঠে আম্মুকে জরিয়ে ধরে চুমু খেতে খেতে বললাম তাহলে ঠিক আছে, আসো তোমায় আদর করি। আম্মু আগেই উত্তেজনায় নাইটি খুলে নিয়েছিলো।

আমি আম্মুকে সিক্সটিনাইন পজিশনে ঘুরিয়ে বললাম তুমি আমায় আদর করো আমি তোমায় আদর করি। এরপর আম্মুর পেন্টি খুলে গুদে ঠোট লাগিয়ে গুদে ঠোটে কিস করতে লাগলাম। অন্যদিকে আম্মুও আমার বাড়া মুখে নিয়ে ব্লোজব দিতে লাগলো। বেশ কিছুক্ষণ লিক করা শেষে আম্মুকে ঘুরিয়ে আমার বাড়ার উপর বসিয়ে তল ঠাপ দিতে লাগলাম। আম্মুও ঠাপের তালে তালে উঠ বস করতে লাগলো। শেষে আম্মুর গোদেই মাল আউট করলাম, এরপর গোদে হাত দিয়ে গোদ থেকে বের হওয়া বীর্য গুলো হাতে নিয়ে আম্মু মুখে দিয়ে দিলাম, আম্মুও আমার হাত চেটে চেটে সব বীর্য খেয়ে আবার নাইটি পড়ে আমার পাশে শুয়ে পড়লো।

আন্টির বাসাতে আমাদের দিন গুলো ভালোই কাটছিলো। কিন্তু প্রায় একসপ্তাহ যাবত আন্টির বাসায় থাকার পরেও বাবা আমাতের সাথে কোন যোগাযোগ করলো না। আন্টির বাসাতে আরো কিছুদিন থাকাটা আমাদের কাছে বেশ লজ্জাজনক মনে হলো। তখন আম্মু আমাকে নিয়ে লস এঞ্জেলস এর কাছে সান্তা মিরিয়াতে আমার নানার বাসায় চলে যাবার কথা বলে। যেমন কথা তেমনি কাজ হলো। রাতে আমি আর আম্মু একটা গাড়ি ভাড়া করে সান্তা মারিয়াতে চলে গেলাম। নানার নানি মারা যাবার পর থেকে বাসা খালিই ছিলো। মাঝে মাঝে আমরা বেরাতে আসতাম এখানে। লোকজন থাকে না , তাই আমি আর আম্মুই এখানকার একমাত্র বাসিন্দা। নানা নানি বেশ যত্ন করে ও রুচি নিয়েই বাসা বানিয়েছে। বাসার সামনে সুইমিং পুল, বাগান সবাই আছে।

আমরা প্রায় ভোরে নানার বাসায় পৌছালাম। বাসায় ঢুকে আম্মু দ্রুত জামাকাপর পাল্টে নামাজ পড়বার ঘরে চলে গেলো। নামাজ শেষে আম্মু নানা নানির রুমে চলে গেলো। মা বাবার কথা মনে করে আম্মু কিছুটা মন মরা হয়েই বসে রইলো। আমার আম্মুর জন্মও এখানে। আমি আম্মুর পাশে গিয়ে বসলাম। আস্তে করে আম্মুর তলপেটে হাত রেখে আম্মুকে বললাম এই ঘরেই তোমার বাবা মা থাকতো, এখানেই তারা মিলিত হতো। আজ থেকে এখানে আমরা থাকবো, আমরা এখানে মিলিত হবো। আম্মু আমার মাথায় হাত বুলিয়ে মুচকি হাসলো।

এরপর আমি নানানানির ওয়ারড্রব থেকে নানার জামা কাপর বের করে নিচে পড়লাম , নানির শাড়ি বের করে মাকে দিলাম পড়তে। মা জানতে চাইলো কি হবে এসবে। আমি তথন বললাম আমাদের মাঝে আজ তোমার বাবা মা ফিরে আসবে। আমি নানার মতো করে আম্মুকে নানির নাম ধরে ডাকলাম। আস্মুও নানির মতো করে উত্তর দিলো। এরপর আমি আম্মুর পাছায় হাত বুলাতে বুলাতে আম্মুর কমলার কোয়ার মতো টস টসে ঠোটে আমার ঠোট মিলিয়ে দিয়ে চুমু খেতে লাগলাম। চুমু খেতে খেতেই আম্মু আমার পাজামা খুলে বাড়া বের করে হাত বুলাতে লাগলো।

এরপর আমাকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দিয়ে বললো ” কি মিরার বাপ, ভুলে গেলে? তুমি তো কখনোই পরিশ্রম করতে না। আমিই তো সব করতাম ” বলে রাখা ভালো আম্মুর ডাক নাম মিরা। এরপর আম্মু তার শাড়ি কোমর অবধি তুলে আমার উপরে বসে আমার বাড়া গুদে নিয়ে উসবস করতে লাগলো। পরে জানতে পারলাম আম্মু যখন ছোট তখন নানা নানি ছোট বাড়িতে থাকতো এবং নানা নানীর মিলন প্রায়ই আম্মু দেখতো, আমার নানা নানী নাকি অনেক বয়স পর্যন্ত যৌনমিলনে সক্ষম ছিলো, মা তাই মুটামুটি বড় হবার পরেও তাদের অন্তরঙ্গ মুহুর্তে দেখেছে।

বলে রাখি, আমার মা বিয়ের পরে সম্পূর্ণ ধার্মিক হয়ে যায়। এর পূর্বে রক্ষণশীল হলেও মুটামুটি খোলামেলা চলা ফেরাই করতো। মায়ের স্কুল কলেজের ছবিতে মাকে জিন্স, টি-শার্ট পড়া অবস্থাতেও দেখেছি আর অবাক হয়েছি। কিন্তু এখন আম্মু আমার সামনে আর রক্ষণশীল না, আমি এখন আম্মুর গায়ের প্রতিটা ইঞ্চি চিনে নিয়েছি।

দেখতে দেখতে ক্রিসমাস চলে এলো। আমরা নানার বাড়িতেই ক্রিসমাস পালন করবো বলে ঠিক করলাম। ক্রিসমাসের দিন মা বড় করে কেক বানানো। রান্নাবান্নাতে আমিই মাকে সাহায্য করলাম। এখানে আমারা দুজন এবং আমাদের সন্তান ছাড়া আর কেউ নেই, তাই আমি অধিকাংশ সময়ই শুধু একটা শর্ট পরেই থাকি। মাকেও খুব একটা কাপড় পড়তে দেই না। মাকে আজ শুধু টি-শার্ট পড়তে দিয়েছি, হাটু অব্দি থাকা টি শার্টে মায়ের পাছা অর্ধেকটা বেরিয়ে থাকে। কেক বানানোর সময় মা যখন উঠাবসা করছিলো, ঝুকে পড়ছিলো তখন টি-শার্টটা উপরে উঠে মায়ের পাছা, গুদ উন্মুক্ত হয়ে যাচ্ছিলো।

মাকে ওভাবে দেখে আমিও উত্তেজিত হয়ে যাচ্ছিলাম।কিন্তু সেদিন মা রোজা রেখে ছিলো বলে আমি মায়ের সাথে যৌন সম্পর্ক স্থাপন করতে পারছিলাম না। সন্ধ্যার পর মা হালকা খাবার খেয়ে রোজ শেষ করলো এরপর আমাদের ক্রিসমাস পার্টি শুরু হলো। ক্রিসমাস ট্রি সাজানো হলো সুন্দর করে। এরপর মা আর আমি দুজনেই ক্রিসমাসের লাল পোশাক পড়ে দিলাম। পাশের বাসা থেকে একটা ওয়াইনের বোতল উপহার দিয়ে গেলো। মা বিয়ের আগে মাঝে মাঝে মদ খেতো তবে বিয়ের পর কখনোই মদ খায়নি, কিন্তু আমি একটু বড় হবার প্রায়ই খেতাম। তবে আজ মাও খাবে বলে ঠিক করলো।

মা নিজেই দুই গ্লাসে ওয়াইন ঢেলে নিয়ে এলো। আমার কোলের উপরে বসে মা একটু একটু করে ওয়াইন খেতে লাগলো। আম্মুর জামার নিজে রেশমী লাল অন্তর্বাস দেখা যাচ্ছিলো। আমি আম্মুর উরুতে হাত রাখলাম। আম্মুর গায়ে যেনো শিহরণ ছুয়ে গেলো। আম্মু তার ঠোঁট এগিয়ে দিয়ে আমার ঠোঁটের সাথে মিলিয়ে দিলো। এরপর ঠোঁটে চুমু খেতে খেতেই আম্মু আমাকে বিছানায় শুইয়ে আমার উপর শুয়ে আমাকে আদর করতে লাগলো৷ আমিও আম্মুর গায়ে হাত দিয়ে প্রেমালিঙ্গণ করতে লাগলাম। ধীরে ধীরে আম্মুর জামার ফিতা খুলে আম্মুর জামা খুলে ফেললাম।

এরপর আম্মুকে কোলে তুলে নিলাম, আম্মু হাতে ওয়াইনের বোতলটা নিয়ে নিলো। আম্মুকে নিয়ে সুইমিংপুলে নামলাম। আম্মু আর আমি পুলে দুজন দুজকে জরিয়ে ধরলাম। আম্মু আমার জামা খুলে ফেললো। আম্মু আমাকে পানির ভিতরেই হ্যান্ডজব দিতে লাগলো। এরপর আম্মুর একপা উপরের দিকে তুলে পানির নিচেই আম্মুর গোদে আমার বাড়া ঢুকিয়ে ঠাপ দিতে থাকি। কিছুক্ষণ পর আম্মুকে নিয়ে পুল থেকে উঠে এসে আবার বিছানায় ফেললাম। আম্মু আমার বাড়াটা মুখে নিয়ে ব্লোজব দিতে লাগলো।

আমি আস্তে আস্তে আমার বাড়ার ওয়াই ফেললাম, আম্মু ওয়াইন আর আমার বীর্জ এক সাথে খেয়ে নিলো। এরপর আম্মুর গায়ে অন্তর্বাস নামিয়ে আম্মুর গোলাপের মতো গুদে মুখ দিলাম। আমার মতো আম্মুও তার গুদে ওয়াইন ঢালতে লাগলো। গুদের একটা মাদকীয় গন্ধ আছে, সেই সাথে ওয়াইন মিলে সেটাকে আরো মাদকীয় করে দিলো। উপরন্তু আম্মু গুদের জল খসালে সেটা বোনাস হয়ে গেলো। এরপর আমার বাড়া আম্মুর গোদে ঢুকিয়ে মিশনারি পজিশনে ঠাপ দিতে লাগলাম। কিছুক্ষণ পর আম্মুকে ঘুরিয়ে ডগি পজিশনে আম্মুর পোদ মারতে লাগলাম। অনেক্ক্ষণ ঠাপিয়ে আমি হাপিয়ে গেলে আম্মু রিভার্স কাউগার্ল পজিশনে আমার উপরে উঠে ঠাপ খেতে লাগলো। আমি তখন বোতলে থাকা বাকি ওয়াইন টুকু গিলে কখন যেনো মদে বুদ হয়ে ঘুমিয়ে পড়লাম তার মনে নাই।

সকালে ঘুম ভাঙ্গলো মায়ের চিৎকারে। মা কান্না করতে করতে জানালো বাবার উকিলের ফোন এসেছিলো । বাবা মারা গিয়েছে, ওনাকে ওনার রুমেই মৃত অবস্থায় পাওয়া গিয়েছে। ধারণা করা হচ্ছে আত্মহত্যা। আমাদের দ্রুতই বাড়ি যেতে হবে।
[+] 1 user Likes ammurgud's post
Like Reply
#10
বাড়ি পৌছে আমরা বাবার দাফনের ব্যবস্থা করলাম। এরপর বাবার উকিল এসে আমাদের জানালেন বাবাকে গত কয়েকদিন যাবত ডিপ্রেসড মনে হচ্ছিলো। এবং গতকাল রাতে বাবা ওনার সাথে শেষ কথা বলেন। এবং আজ সকালে ফোনে না পেয়ে বাসায় এসে বাবাকে মৃত পাওয়া যায়। এরপর পুলিশ এসে তল্লাশি করে জানায় রুমে ঘুমের ঔষধ পাওয়া গিয়েছে। এরপর উনি চলে যায়। বাবার বন্ধু, বিজনেস পার্টনার, বিভিন্ন পরিচিত লোকেরা আমাদের সান্ত্বনা দিয়ে, দেখা করে নিজেদের মতো চলে গেলো। মা বাবার মৃত্যুতে একদম ভেঙ্গে পড়লো।

বাবার মৃত্যুর জন্য মা নিজেকে দায়ি মনে করতে লাগলো। আমাকে আমি বিভিন্ন ভাবে স্বাভাবিক করে তোলার চেষ্টা করতে লাগলাম, কিন্তু মা স্বাভাবিক হতে পারছিলো না। বাবা মারা যাবার বেশ কদিন পরেও মা স্বাভাবিক হতে পারলো না। এই কদিন আমাদের মাঝে কোন মেলামেশাও হলো না। এরপর একদিন আমি মাকে একজন ডাক্তার দেখাতে নিয়ে গেলাম। ডাক্তার মাকে দেখে বেশ কিছু ঔষধ লিখে দিলো এবং বিভিন্ন ভাবে বুঝি দিলো যেনো মা আগের মতো করে চলাফেরা করে সেই সাথে বলে দিলো কয়েক দিনের জন্য দূরে কোথাও থেকে ঘুরে আসার জন্য।

ডাক্তারের পরামর্শ মতো মাকে নিয়ে ঘুরতে যাবার ব্যবস্থা হলো। মাকে নিয়ে বাহামাস যাবো, সেখানে সপ্তাহ দুই থাকবো আমরা। সেই অনুযায়ী টিকিট কাটা হলো, আমরা একটা বাসায় দুই রুম রেন্ট নিয়ে থাকবো। এরপর নির্দিষ্ট দিনে রওনা দিয়ে দিলাম। আমরা বিকালে মিয়ামি পৌছালাম। মিয়ামি থেকে আমরা বাহামাসের ফ্লাইটে উঠলাম, বাহামাস এর এয়ারপোর্টে নেমে সেখান থেকে ট্যাক্সি করে আমরা সোজা সে বাসায় পৌছালাম।

এয়ারপোর্ট থেকে আমাদের বাসার মালিকের পাঠানো লোক রিসিভ করে নিয়ে এসে ছিলো। বাসাটা সমুদ্রের কাছে, বাসার মালিক আর তার স্ত্রী একাই থাকে। ছেলে মেয়ে নিউইয়র্কে থাকে। বাসার কাজ ও দেখা শোনার জন্য একটা মেয়ে আছে। সে আমাদের থাকা খাওয়ার সব দ্বায়িত্বে ছিলো। ভ্রমন ক্লান্তি দূর করতে দ্রুতই শুয়ে পড়লাম। পুরোটা পথ আম্মু বোরকা পড়ে এসেছে, ঘুমাতে যাবার জন্যও আম্মু সেলোয়ার কামিজ পড়েছে। তবে দীর্ঘদিন পর আমি আর মা একই বিছানায় শুলাম, ঘুমানোর সময় আম্মুকে আমি জরিয়ে ধরলাম। আম্মু কোন বাধা দিলো না। তবে আমি কোন তারাহুরা করতে চাইলাম না, কারণ আম্মু আমার সাথেই আছে, তাকে শুধু আবার স্বাভাবিক করে তুলতে পারলেই আমরা আবার আগের মতো সম্পর্কে জরাতে পারবো।

ভোরে আম্মুর আগে আমার ঘুম ভাঙ্গলো, চোখ মেলে দেখলাম আম্মু আমাকে জরিয়ে ধরে ঘুমিয়ে আছে। আমার মুখ আম্মুর বুকের খাজে সুযোগটা আমি হাতছাড়া করলাম না। আমি না ঘুমালেও ওভাবেই আরো কিছুক্ষণ শুয়ে শুয়ে আম্মুর ঘুম ভাঙ্গার অপেক্ষা করলাম। আধা ঘন্টা পরেই আম্মু ঘুম থেকে উঠলো। আম্মু আমাকে অবাক করে দিয়ে আমার মাথায়টা তার বুকে চেপে ধরলো, একটা হাত আমার পেন্টের ভিতরে ঢুকিয়ে দিয়ে আমার বাড়াতে হাত বুলাতে লাগলো। কিছুক্ষণ পর আমি চোখ মেললে আম্মু দ্রুত নিজেকে ছাড়িয়ে নিলো।

আমি তখন আম্মুর হাত ধরে বললাম আর কতোদিন এভাবে চলবে? আম্মু কোন উত্তর দিলো না। আমি আম্মুর হাত শক্তকরে চেপে ধরে বললাম এবার সব ভুলে নতুন করে সব শুরু করা যাক। আবার আগের মতো হওয়া যাক। তখন আম্মু বললো তার ভয় হয়, তার এসবের জন্য বাবা মারা গেছে। তখন মাকে বললাম বাবা চলে যাবার চলে গেছে। এখন মাকে নিজেকে নিয়ে ভাবা উচিত। এরপর আরো বিভিন্ন ভাবে মাকে বুঝাতে চেষ্টা করলাম। মাও কিছুটা গলে গেলো। সুযোগটা আমি নিয়ে নিলাম। আম্মুর হাত ছেড়ে কোমরে হাত দিলাম৷ আম্মু কোন বাধা দিলো না।

আমিও আলতো করে আম্মুকে কাছে টেনে নিয়ে গলার নিচে চুমু দিতে লাগলাম। আম্মুও জোরে জোরে নিঃশ্বাস নিতে লাগলো। তখনই দরজায় টোকা পড়লো, বাড়ির মালিকের স্ত্রী এসেছেন। তিনি আমাদের বললেন একটু দূরে একটা বিচ আছে, সেখানে সকালে খুব সুন্দর আবহাওয়া থাকে। আম্মু বিছানা ছেড়ে উঠে জামাকাপড় পড়ে রেডি হয়ে গেলো। আমিও রেডি হয়ে বেরিয়ে পড়লাম সৌন্দর্য দেখতে। বাসা থেকে বের হবার সময় বাড়ির মালিক আমাকে আটািয়ে গাড়ির চাবি দিয়ে বললো ” যাও বৌকে নিয়ে আমার গাড়ি নিয়ে ঘুরে আসো। তোমার সন্তানকে আমরা দেখে রাখবো “। ভদ্রলোকের কথা আম্মু শুনেছিলো, কিন্তু কিছুই বললো না। নিচে নেমে আমরা গাড়িতে নিলাম।আম্মুর ড্রাইভিং লাইসেন্স ছিলো, ড্রাইভার নিলো না। আম্মুই ড্রাইভ করবে বলে দিলো।

বেশ কিছুক্ষণ ড্রাইভ করার পর আমরা গন্তব্যে পৌছালাম। আমরা গাড়ি থেকে নেমে বিচে চলে গেলাম, সুন্দর বীচ। সুর্য মোটে উঠতে শুরু করেছে। পুরো বীচে আম্মু ছাড়া সবাই বিকিনি পড়ে আছে, অনেকেই আম্মুর দিকে অবাক হয়ে তাকিয়ে আছে। আম্মু দাড়িয়ে দাড়িয়ে সমুদ্র দেখতে লাগলো। বাহামাসে বেশ গরম। আম্মু বোরকা পড়ে থাকায় সেই গরম আরো বেড়ে গেলো। আম্মু শেষে গরম সহ্য করতে না পরে বোরকা খুলে ফেললো। আম্মু সেলোয়ারকামিজ পড়ে ছিলো, আমি আর আম্মু সমুদ্রের তীর ঘেসে হাটতে লাগলাম। সাগরের ঢেউয়ের সাথে সাথে আম্মু হাটার তালে তার তার শরিরেও ঢেল খেলছিলো।

বেশ কিছুটা সময় যাবার পর আমরা সকালের খাবার খাওয়ার জন্য একটা রেস্তোরাঁয় গেলাম। রেস্তোরাঁটিতে সবার জন্য আলাদা আলাদা কেবিনের ব্যবস্থা ছিলো। আমি আর আম্মু একটা কেভিনে গিয়ে বসলাম। আমরা খাবার অর্ডার দিলাম। কিছুক্ষণ পরেই খাবার নিয়ে এলো৷ এরপর খাবার দিয়ে চলে যাবার পর কেবিনের দরজা লক করে দিলাম। বাইরে বাতাস থাকায় গরমেও আম্মুর সমস্যা হচ্ছিলো না, এখন রেস্তোরার বদ্ধ বাতাসে আম্মু ঘেমে গেলো। আম্মুর গলায় ঘাম জমে তা নিচে নামতে লাগলো, আম্মুর দুই স্তনের খাজ দিয়ে ঘামের হালকা ফোটা বয়ে যেতে লাগলো।

আম্মু তখন আমাকে অবাক করে দিয়ে জামা খুলে ফেললো, শুধু ব্রা পড়ে আম্মু খেতে লাগলো। আমি থ হয়ে আম্মুরদিকে তাকিয়ে ছিলাম। খাওয়াদাওয়া শেষে আম্মু আবার জামা পরে নিলো, আমরা বেরিয়ে পড়লাম বাহামাসের রাস্তায়। রেস্তোরার কাছেই একটা শপিং মল, আম্মু আর আমি ঢুকলাম সেখানে। মলের কাপড়ের দোকান ঘুরে ফিরে দেখতে লাগলাম। কোন দোকানেই আম্মুর পর্দা রক্ষা হয় তেমন জামাকাপড় ছিলো না। শেষে আম্মু সেসব জামাকাপড়ই কিনবে বলে ঠিক করলো। আমরা একটা দোকানে ঢুকে জামা কাপড় দেখতে লাগলাম। আম্মু কয়েকটা লো কাট ড্রেস নিলো। আমি আম্মুকে কয়েকটা বিকিনি পছন্দ করে দিলাম।

এরপর সেসব কিনে আমরা গাড়ি করে সমুদ্রের ধারে চলে এলাম। আমরা যে দিকটায় এসেছে সেখানটাতে মানুষজন কম আসে, তাই সমুদ্রের তীর প্রায় ফাকাই ছিলো। সমুদ্র ঘেষে ছোট ছোট পাহার, তাতে বড় বড় গাছে ভরা জঙ্গল। এই জঙ্গল গুলোতে কোন বিপদজনক প্রাণী থাকে না, তাই অনায়াসেই ঘুরাফেরা করা যায়। সমুদ্রের ধারে এসে আম্মু গাড়ি থামালো। পিছনের সিট থেকে জামাকাপড়ের প্যাকেট থেকে একটা বিকিনি বের করে সেগুলো পড়ে নিলো, এরপর গাড়ি থেকে নেমে সমুদ্রের দিকে যেতে লাগলো।আমিও আম্মুর পিছুপিছু ছুটলাম। সমুদ্রের তীরে কিছুক্ষণ হাটার পর আম্মু আমাকে ইশারায় তাকে অনুসরণ করতে বললো। আম্মু ধীরে ধীরে জঙ্গলের দিকে যেতে লাগলো।

আমিও গেলাম আম্মুর পিছু পিছু। একটু ঘন জঙ্গলে গিয়ে আম্মু দাড়ালো, আমিও আম্মুর পাশে গিয়ে দাড়ালাম। আম্মু আমার হাত ধরে তার কোমরে রাখলো। আমার আর বুঝতে বাকি রইলো না এখন কি হবে। আম্মু আস্তে করে তার ঠোট আমার ঠোটের কাছে নিয়ে এলো। দুজনের ঠোট দুজনের ঠোটকে স্পর্শ করলো, আমার হাত আম্মুর কোমর থেকে নেমে পাছা দুটো আকরে ধরলো।

কিছুক্ষণ পরেই আম্মু হাটুগেড়ে বসলো, আমার পেন্ট নামিয়ে বাড়া বের করে এনে মুখে নিয়ে ব্লোজব দিতে লাগলো, আমি আম্মুর চুলের মুঠিতে ধরে রাখলাম। আস্তে আস্তে আম্মু ব্লোজব শেষে জ্বীভ দিয়ে চাটতে চাটতে আমার গলা পর্যন্ত এলো, এরপর আবারো চুমু খেতে লাগলো। চুমু খেতে খেতে আমি আম্মুর ব্রাএর হুক খুলে আম্মুর স্তনযুগল উন্মুক্ত করলাম, আম্মুর একটা স্তনবৃন্ত মুখে নিয়ে চুষতে লাগলাম, অন্যটা হাতে নিয়ে টিপতে লাগলাম।

আম্মুর স্তনে দুধ ছিলো, বড় তুল তুলে স্তন থেকে চুকচুক করে আমি দুধ পান করতে লাগলাম।এরপর আম্মুকে ঝড়া পাতার মাঝে শুয়িয়ে দিয়ে আমি আমার বাড়া আম্মুর গুদে সেট করে ঢুকিয়ে দিলাম। আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম পৃথিবীর সব থেকে কামুকি আম্মুর গুদে। আম্মু সুখে, উত্তেজনায় চিৎকার করতে লাগলো। আম্মু ঠাপের তালে তালে বিভিন্ন খিস্তি দিতে লাগলো। একপর্যায়ে আমার মাল আউট হলে আম্মুর গুদের ভিতরেই সব মাল ঢেলে আম্মুর একটা মাই মুখে পুরে আম্মুর উপরে উপুর হয়ে শুয়ে পড়লাম।

কিছুক্ষণ পরে পাশ দিয়ে গাড়ি যাবার শব্দ শুনে আম্মু দ্রুত উঠে জামা কাপড় পড়ে নিলো। আমিও ঝুকি না নিয়ে জামাকাপড় পড়ে আমাদের গাড়ির দিকে হাটতে লাগলাম। ততক্ষণে সন্ধ্যা নেমে গিয়েছে, গাড়ির কাছে দাড়িয়ে আমি আর আম্মু সুর্যাস্ত দেখলাম। এরপর বাসার পথে রওনা দিলাম।

রাতে আম্মু একটা সাদা স্কাট পড়েছিলো, পাতলা স্কাটের নিচে ব্রা এবং পেন্টি দেখা যাচ্ছিলো। খাওয়াদাওয়া শেষে আমি আর আম্মু শুয়ে পড়লাম।আমি আম্মুকে জরিয়ে ধরলাম, আম্মুও আমাকে জরিয়ে ধরে চুমু খেতে লাগলো। আম্মুর পেন্টির উপর দিয়েই গুদে হাত বুলাতে লাগলাম। আম্মুও দুই পা ছড়িয়ে দিয়ে আমাকে সুবিধা করে দিলো। কিছুক্ষণ পরেই আম্মুর গোদে আমার বাড়া ঢুকিয়ে দিলাম, গায়ের সব শক্তি দিয়ে ঠাপ দিতে লাগলাম। ঠাপের তালে তালে আম্মু চিৎকার করতে লাগলো। রাতের নিরবতা ভেঙ্গে গিয়েছিলো তখন। যদিও সেদিকে আমাদের কোন খেয়াল ছিলো না, আমরা আমাদের কাজ চালিয়ে যেতে লাগলাম। দুজনের যখন সর্বোচ্চ তৃপ্তি লাভ হলো তখন একে অপরের থেকে আলাদা হলে নগ্ন অবস্থাতেই ঘুমিয়ে পড়লাম।

সকাল ঘুম থেকে উঠে মেইল চেক করে দেখি আমাদের উকিল মেইল করেছে,দ্রুত ফিরতে হবে। গুরুত্বপূর্ণ কোন একটা কাজ আছে, কালকের মাঝে থাকতে হবে। বাধ্য হয়েই অর্ধেক ভ্রমনের মাঝেই আমাদের ফিরে যেতে হলো। আমি আর আম্মু দ্রুতই রেডি হতে লাগলাম বের হবার জন্য। বাড়ি যাবার জন্য মা তার পুরাতন রুপে চলে গেলো, পা থেকে মাথা পর্যন্ত পর্দা করে বের হলো মা।

আমরা বিমানে উঠলাম, মিয়ামিতে বিমান পাল্টে সন্ধ্যায় পৌছে গেলাম বাসায়। বাড়ি পৌছে আমরা ফ্রেশ হয়ে উকিলকে বাসায় যাবার জন্য বললাম, সেও চলে এরো। এরপর যা সে যা বললো তা শোনার পর আমার আর মায়ের মাথায় বাজ পড়লো। উকিলের বক্তব্য অনুযায়ী বাবা মৃত্যুর আগে একটি উইল করে গেছেন এবং তার উইলে অনুযায়ী তার দ্বিতীয় সন্তানের পিতৃ পরিচয় ডেএনএ টেষ্টের মধ্যে দিয়ে নিশ্চিত হয়ে তাকে তার সম্পত্তির ভাগ দিতে হবে। যদি সে অন্য কোন পুরুষের সন্তান হয় তবে তাকে বিয়ে না করলে তার প্রাপ্য সম্পত্তি দাতব্য সংস্থায় চলে যাবে।

বুঝাই গেলো বাবা আমার আর মায়ের সম্পর্কের কথা জেনেই ন উইল করেছেন আমাদের বিপদে ফেলতে। উকিল জানিয়ে দিলো আগামিকাল লোকজন আসবে নমুনা সংগ্রহের জন্য। আমরা উকিলকে বললাম এসব আটকানোর কোন উপায় আছে কিনা, সে সোজা জানিয়ে দিলো সব এখন কোর্টের হাতে। তাই বাধ্য হয়েই আমাদের নমুনা জমা দিতে হলো এবং কয়েকদিন পরই সব সত্য বাইরে বেরিয়ে গেলো। আমাদের ভাগ্য ভালো এসব তথ্য বাইরে ফাঁস হয়নি, তবে কোর্ট থেকে আমাদের এক সপ্তাহ সময় দেয়া হলো বিয়ে করার জন্য। আমাদের উকিল একজন বিধর্মী, সে বললো বিয়ে করে সম্পত্যি নিজের করে নিতে। তবে আম্মু লোকলজ্জা এবং সম্মানহানির ভয়ে কি করবে বুঝতে পারছিলো না, অন্যদিকে কয়েক কোটি টাকার সম্পদ হাত ছাড়া হবে তাও মেনে নেয়া যাচ্ছিলো না। তখন আমরা একটা কঠিন সিদ্ধান্ত নিলাম, আমরা সিদ্ধান্ত নিলাম আমরা বিয়ে করবো। কারণ আমাদের অঞ্চলে এটা বৈধ, তাই তেমন সমস্যা হবে না।

গত পর্বে আমাদের বিয়ে কিভাবে হয়েছিলো তা বলেছিলাম, তাই সে কথা আবার বলছি না। তবে বিয়ের পর আমাদের জীবনে নতুন মোর এলো। আমাদের বিয়ে হবার পর সেদিনই কোর্টে আমাদের সব কাগজপত্র জমা দেয়া হলো এবং রায় আমাদের পক্ষে আসলো। আমরা বেশ আনন্দের সাথে বাড়ি পৌছালাম। আমাদের বাসার সামনে নাম ফলকে মিস্টার জহির এন্ড মিসেস জহির লিখা ছিলো, আমাদের উকিল সেটা খুলে মিস্টার ইসহাক এন্ড মিসেস ইসহাক লিখা ফলক ঝুলিয়ে দিলো। আমাদের সন্তানের জন্ম নিবন্ধনে পরিবর্তন এলো, বাবার নামে যোগ হলো আমার নাম। আম্মুর পরিচয় পত্রে স্বামীর নাম পরিবর্তন করে আমার নাম দেয়া হলো।
[+] 1 user Likes ammurgud's post
Like Reply
#11
সারাদিন আদালতে দৌড়ঝাঁপ করে বাসা এসে আমি ঘুমিয়ে পড়লাম। রাতে যখন ঘুম ভাঙ্গলো তথন দেখলাম আমাদের বিছানাটা ফুলে ভরপুর, আলোয় ঝলমলে হয়ে আছে রুম। আমার পুরোপুরি ঘুম ভাঙ্গার পরে আমি আবিষ্কার করলাম আমার হাত হ্যান্ডকাপ দিয়ে খাটের সাথে আটকানো। আমার গায়ে কোন জামাকাপর নেই।

বিপদের কিছু নেই, এসব আমি ভালো করেই জানি। একটু ডাকা ডাকি করতেই আম্মু রুমে ঢুকলো। আম্মু রুমে ঢুকে মিট মিট করে হাসছে, আম্মুর পড়নে সেলোয়ার কামিজ। বিছানায় উঠতে উঠতে আম্মু সেলোয়ার-কামিজএর উপরের অংশ খুলে অর্ধ নগ্ন হয়ে গেলো।

আমাকে আটকানোর কারণ জানতে চাইলে আম্মু জানায় বিয়ের রাত হলো বাস, অথচ আমি সে রাতে ঘুমিয়েছি, তাই এখন আমাকে শাস্তি ভোগ করতে হবে। আমি জানতে চাইলাম কেমন শান্তি, আমি তখন বললো সেটা আস্তে আস্তেই বুঝা যাবে। এরপর আম্মু তার বাকি জামা খুললো, আমার বাড়া তখন সটান দাড়িয়ে আছে।

আমি ভাবছি আম্মু আমার বাড়ার উপরে উঠে ঠাপ খাবে কিন্তু আম্মু বিছানা থেকে নেমে ড্রয়ার থেকে দুইটা সেক্স টয় নিয়ে নিজে নিজের গুদে ঢুকিয়ে নাড়তে লাগলো আর খিস্তি দিতে লাগলো। আম্মুর কামুকি দেহ, উত্তেজনায় ভরা খিস্তি শুনে আমার তখন খারাপ অবস্থা।

আমার হাত বাধা থাকায় কিছু করতেও পারছিলাম না, বুঝতে পারলাম আম্মু আমাকে কতো ভয়ংকর শাস্তিটাই দিচ্ছে। আম্মু আরো কিছুক্ষণ এমন করে শেষে তার চরম মুহুর্ত চলে আসে এবং কাম রসে বিছানার চাদর ভিজিয়ে চিৎহয়ে বিছানায় শুয়ে পড়ে আর গোঙ্গাতে থাকে। আমিও চোখ বন্ধকরে সব চিন্তা বাদ দিয়ে ঘুমানোর চেষ্টা করতে থাকি।

ভোরে ঘুম থেকে উঠলাম আম্মুর বানানো গরম গরম ব্রেকফাস্টের গন্ধে। খাবার টেবিলে গিয়ে খাবার খেতে লাগলাম আম্মুর পাশে বসে। আমি ধীরেসুস্থে খাওয়া শেষ করতে করতে আম্মু খাওয়া শেষ করে কিচেনে কাজ করা শুরু করে দিলো, আমিও আমার প্লেট নিয়ে ধুয়ে রাখলাম। আমার সকালে খাবার খাওয়া শেষে কফি খাওয়ার অভ্যাস। আম্মু কফি মেকারের সামনে দাড়িয়ে নিজের পাছা যথা সম্ভব উচু করে রেখে আমাকে প্রশ্ন করলো ” কি খাবে”।

আমি জানি আম্মু কি চাচ্ছে, মাথা নাড়িয়ে হ্যা বললাম। আম্মু টি-শার্ট আর ট্রাউজার পড়া ছিলো, ট্রাউজার পাছার মাঝ বরাবর রেখে বললো ” নাও, খেয়ে নাও “। আমিও হাটুগেড়ে বসে আম্মুর পাছার খাজে মুখ দিয়ে দিলাম, জ্বীভ দিয়ে চাটতে লাগলাম আম্মুর কোমল পাছা। আম্মুও ও দুইপা ছড়িয়ে দিয়ে আমার সুবিধা করে দিলো, কিছুক্ষণ বাদে আম্মুর একটা পা কিচেনের উপরে উঠিয়ে আম্মুর পোদের ছিদ্রে জ্বীভ ঢুকিয়ে দিলাম সেই সাথে গুদে হাত বুলাতে লাগলাম।

ইদানিং মায়ের ভরাট পাছার মোহে আমি আটকে গেছি, গোদ থেকে মায়ের ভারি পোদ মারতেই এখন বেশি আগ্রহ জাগে। মায়ের ও মনে হয় আমার রোগে ধরেছে, অথবা দুজন এতোদিন থাকায় দুজনের শরীরের একটা সেতুবন্ধন ঘটেছে আর সে কারণে আমার শরীর যা চায় মায়ের শরীরও ঠিক তাতেই আগ্রহী হয়ে উঠেছে। কারণ খেয়াল করে দেখেছি, মা এখন পোদের ফুটোয় বাড়া নিতে সব সময়ই পাছা উচু করে থাকে।

যখনই মাকে চুদতে যাই তখনই মা নিজে থাকে ডগি পজিশনে চলে যায়, নিজের হাতেই আমার ধোন পোদের ফুটোয় সেট করে, বাধ্য ছেলে তথা স্বামীর মতো আমিও আমার আপন মা কাম বিবাহিত স্ত্রীর ইচ্ছা মতো পোদ চুদে দেই। যখন মা নিজে ডমিনেট করে তখনও গুদের থেকে পোদেই বেশি নিয়ে কাউ গার্ল পজিশনে নিজে নিজে ঠাপ খায়। আমার অবশ্য খারাপ লাগে না, আম্মুর পোদের ফুটো বেশ বড়, অনেক মাস যাবত নিয়মিত পোঁদ মারা খেয়ে বেশ নরম আর কোমল হয়েছে তাই ঠাপাতে ভালোই আরাম লাগে। তার উপর বিভিন্ন লোশন, ক্রিম মেখে মা তার শরীরকে চোদাচুদির বোমে পরিণত করেছে, মায়ের সারা শরিরই কামে ভরপুর, যেনো এক কাম দেবী। স্বর্গ থেকে নেমে এসেছে দুনিয়াতে, তার ইচ্ছে মন ভরে চোদা খাবে। নিজের পেটে ধরা ছেলেকে দিয়ে চুদা খায়, হয়তো দেবীর ইচ্ছাই এমন, সে কারণেই আমার বাড়া এতো বড়, চুদার ক্ষমতা এতো বেশি।

বিয়ে হবার পর আমার আর মায়ের বৈধ দাম্পত্য জীবন বেশ সুখেই কাটছিলো। নিয়ম করে মাকে চুদা, ব্যাবসায়ীক কাজকারবার দেখাশোনা এবং নিজের লেখাপড়া সব চলছিলো একদম হিসেব মাফিক। মাও তার মতো চলছিলো, এক আদর্শ ধার্মিক মুসলিম স্ত্রীর মতো নিয়ম করে নামাজ রোজা করতো, স্বামির সেবা যত্ন করতো। তবে বিপদ বাধলো একদিন, মা সপ্তাহে একদিন একটা মহিলাদের মাহফিলে যেতো। মায়ের ধর্মভীরু আচরণ এবং ধর্মিয় জ্ঞানের জন্য মাকে সে মাহফিলে এবং মুসলিম মহিলা সংঘটনের মধ্যমনি হিসেবে রাখা হতো। তবে নিজের ছেলের সাথে অনৈতিক সম্পর্ক, নিজের সন্তানের দ্বারা মা হয়ে যাওয়ায় এবং শেষে নিজ ছেলেকে বিয়ে করার মতো ধর্মিয় দৃষ্টিতে জঘন্য কাজ করায় সংঘটনটির সবাই মিলে সিদ্ধান্ত নেয় মাকে সে সংঘটন থেকে বের করে দিবে এবং মাকে এড়িয়ে চলবে। শুধু তাই নয়, তারা সিদ্ধান্ত নিলো মা এবং আমি কোন প্রকার ধর্মিয় কাজে তাদের মাঝে মিশতে পারবো না। তারা আমাদের সোজা জানিয়ে দিলো আমরা ধর্ম বিরোধী কাজ করেছি এবং আমরা ধর্মচূত্য।

এতোকিছু হয়ে যাওয়ায় মা একদম ভেঙ্গে পড়ে, সে নিজেও মনে করে সে ধর্ম চুত্য এবং সে এখন যা করবে তা কোন কাজে আসবে না। মাকে মানাতে আমার বেশ বেগ পেতে হলো। তবে একদিক দিয়ে দরজা বন্ধ হলে অন্য দিক থেকে নতুন পথ খুলে যায়। হলোও তাই, আমাদের বাসায় তিনজন মহিলা এলেন। তারা একটা গুপ্ত সংঘটনের, তারা সবাই মুসলিম তবে বর্তমানের মতো এতো ভেদাভেদ তারা মানে না। তারা প্রথম যুগের মুসলিম নিয়মে চলে। অর্থাৎ আদম হাওয়ার যুগের মতো। তারা আমাদের বাসায় এসে আমাদের তাদের সঙ্ঘে যুক্তহতে বলে, আমাদের সব শুনে তারা মাকে অনেক ভাবে বুঝায়। তারা মাকে বুঝায় প্রথম যুগে মা ছেলে বাবা মেয়ে ভাই বোনের কোন পার্থক্য ছিলো না, যার যাকে ভালো লাগতো তাকেই নিজের করতে পারতো। তারা বলে মানুষই এই ভেদ বানিয়েছে অথচ প্রকৃতির অন্য সব প্রানি সেই নিয়মেই চলছে। তারা উদাহরণ হিসেবে পাখি, গরু ছাগল, মুরগি বাঘ সিংহের কথা তুলে ধরে। এবং শেষে মা তাদের কথায় সব মেনে নেয়। আমরা দুজন সঙ্ঘে যুক্ত হই এবং নিয়ম কানুন গুলো বুঝে নেই।

রাতে মা আর আমি বিছানায় এক সাথে শুয়ে শুয়ে টিভিতে পর্ণ দেখছিলাম। আমাদের দুজনেরই গায়ে কোন কাপড় ছিলো না। পর্নে মেয়েটা যখন জামাকাপড় খুললো তখন দেখলাম তার গায়ে বেশ কিছু ট্যাটু করা। তার দুই স্তনের নিজে বিশাল আলপনা করা এক ট্যাটু, আমি সেটার তারিফ করলাম। এরপর দুজন বেশ কিছুক্ষণ চোদাচুদি করলাম, মাকে যখন ঠাপ দিচ্ছিলাম তখন মা জানতে চাইলো ট্যাটু ভালো লাগে কিনা। আমি ভাবলাম এমনিতেই জানতে চেয়েছে, বললাম ভালোই লাগে, কামুকি দেখায়। এরপর দুজন কথা না বাড়িয়ে দুজনকে দুজন খুশি করে ঘুমিয়ে পড়লাম। পরের দিন আমি স্কুল থেকে হাইকিং ট্রিপে গেলাম চার দিনের জন্য। এ কয় দিন মায়ের সাথে কোন যোগাযোগ রইলো না। বাড়ি ফিরে এলাম নির্ধারিত দিনে। বাসায় পৌছালাম সন্ধ্যায়। কয়েকদিন বেশ পরিশ্রম হয়েছিলো, বাসায় এসেই ঘুম দিলাম।

ঘুম ভাঙ্গলো ভোরে, মা ফজরের নামাজ শেষে কোরআন পড়ছিলো। আমাদের ছেলে মায়ের পাশেই শুয়ে ছিলো। সে অবাক হয়ে মায়ের কোরআন তিলাওয়াত শুনছিলো। মায়ের মিষ্টি কন্ঠের কোমল তিলাওয়াতের সুরে আমিও বিমোহিত হয়ে যাই। মা যখন ধর্মিয় কাজ করে তখন হিজাব আর বোরকা পড়ে থাকেন। নামাজ আর তিলাওয়াত শেষে মা হিজাব আর বোরকা খুলে রাখলো। মা হলুদ রং এর সেলোয়ার-কামিজ পড়ে ছিলো। মা আগে ঢিলে ঢালা, ছোট গলার সেলোয়ার-কামিজ কামিজ পড়লেও এখন আমার ইচ্ছা মতো টাইট ফিটিং পড়েন। মায়ের সেলোয়ারের গলা বেশ বড়, পিছনের দিকেও বড় চেইন লাগানো, দুই স্তনের খাজ অর্ধেকের বেশি বেরিয়ে আছে।

মা বাড়িতে এখন ব্রা পড়ে না আর সে কারণেই মায়ের স্তন যুগল কিছুটা নিম্নমুখী এবং এর পুরুটা কৃতিত্ব আমার। আমার হাত পড়ার আগে পর্যন্ত মায়ের স্তন একদম খাড়া ছিলো, এরপর আমি তাতে আমার ভোগদখল শুরু করি এবং আমাদের সন্তান হবার পর যখন স্তনে দুধ আসে তখন থেকেই কিছুটা ঝুলে গিয়েছে। মা কিচেনে কফি বানাচ্ছিলো। আমাদের বেড থেকে কিচেন দেখা যায়, মাকে দেখা যাচ্ছিলো বেশ স্পষ্ট ভাবেই।

আমি বিছানা ছেড়ে উঠে কিচেনে গেলাম। আমার গায়ে কিছুই নেই, বাড়া একদম সটান হয়ে দাড়িয়ে আছে। মা আমাকে দেখে মুচকি হাসি দিলো। আমি মায়ের কাছে গেলে মা কফি রেখে আমার বাড়ায় হাত বুলাতে রাখে, মায়ের চোখে মুখে আনন্দ আর দীর্ঘদিন পর মিলনের কামনার আকাঙ্খা৷ আমিও মায়ের ঘাড়ে মুখে মাইএর খাজে ক্ষুধার্ত চিতার মতো মুখ চালাতে লাগলাম। আমি আস্তে আস্তে মায়ের কামিজের চেইন খুলে মায়ের কামিজ কোমরে নামিয়ে ফেলি। এরপর মায়ের দিকে তাকিয়ে আমি থ হয়ে যাই। মায়ের দুই স্তনের খাজের ঠিক মাঝ বরাবার থেকে নাভী পর্যন্ত দুই ডানা মেলা একটা প্রজাপতি ট্যাটো করা।

আমাকে তাকিয়ে থাকতে দেখে মা মুচকি হাসতে হাসতে বলে ‘ পছন্দ হয়েছে’।

এরপর মা নিজেই ঘুরে দাড়ায়, মায়ের শির দাড়ার উপর পুরুটা লম্বাটে ভাবে ট্যাটো করা। মা যখন সেলোয়ার খোলে তখন দেখা যায় মায়ের গোদের উপরেও ট্যাটো করা হয়েছে। আমি মাকে জিঙ্গেস করলাম হঠাৎ এসব কেন। তখন মা বলে ‘ সেদিন যখন পর্নস্টারটাকে ট্যাটোতে দেখছিলি তখন তোমার চোখ মুখ দেখে মনে হলো তুমি আমাকে কল্পনা করছো। তাই তোমার ভালো লাগবে চিন্তা করে করিয়েছি’ । আমি মাকে জরিয়ে ধরে চুমু খেতে খেতে বলি ‘ আমার লক্ষী মা, আমার সোনা বৌ ‘

মায়ের ট্যাটো গুলোতে ইংরেজি ও আরবিতে লেখাও ছিলো। মায়ের শীর দ্বারার ট্যাটোটাতে আরবি হরফের মধ্যমে কিছু একটা লিখা ছিলো। আর বুকের ট্যাটোতে লিখা ছিলো ” Grab your moms boobs and eat and bite ” গোদের উপরে লিখা ছিলো ” fuck my pussy. baby, I’m your mom and wife ”

মায়ের শরিরে এসব লেখা দেখে আমার উত্তেজনা আরো বেড়ে উঠে। এমনিতেই গরম ছিলো তাই মাকে নিয়ে সোজা সুইমিং পুলে চলে গেলাম। আমাদের শরিরে তখন একটা সুতোও ছিলো না। মাকে নিয়ে পুলের সচ্ছ পানিতে ভাসতে থাকলাম। কোমর অব্দি পানি, আমি মায়ের পাছার উপরে হাত রাখলাম, মা আমার কাছে দুই হাত রেখে পানিতে তার ওজন ছেড়ে দিলো। আমি আস্তে করে মায়ের গুদে আমার বাড়া ঢুকিয়ে দিলাম।

পানির নিজে হওয়ায় ঢুকাতে কিছুটা সমস্যা হচ্ছিলো। তখন মা একটা হাত পানির নিজে নিয়ে বাড়াটা ঢুকাতে সাহায্য করলো। আমি গায়ের সব শক্তি দিয়ে আম্মুর গুদে বাড়া ঠেলতে থাকি, পানির চাপে ঠাপ খুব একটা জোরে হচ্ছিলো না তবে পানিতে তখন কম্পন শুরু হয়ে গেছে। পাশে থাকা টিউবে আম্মুকে উঠিয়ে আমিও উঠে পড়ি এবং মাকে ঠাপাতে থাকি। কিছুক্ষণ ঠাপানোর পরে টিউব উল্টে দুজনে আবার পানিতে পড়ে যাই। মাকে নিয়ে পুলের ধারে সিড়িতে চলে যাই এবং একটা পা উপরে তুলে পানিতেই ঠাপাতে থাকি।

তবে এবার পানি কম হওয়ায় ঠাপ বেশ জোরেই দিতে পারছিলাম। বেশ কিছুক্ষণ পর আমার মাল আউট হয় এবং পুলের পানিতে ছড়িয়ে পড়ে। আম্মুকে নিয়ে আবার টিউবে উঠি আম্মু আমার বাড়াতে লেগে থাকা বীর্জ গুলো চেটে খেতে থাকে। আমিও সিক্সটিনাইন পজিশনে আম্মুর গুদ চাটতে থাকি। কিছুক্ষন পর ক্লান্ত শরিরে দুজন দুজনকে জরিয়ে বিশ্রাম নিতে থাকি। কোন এক সময় দুজন ঘুমিয়ে যাই।

আমি যখন ঘুম থেকে উঠি তখন আমার পাশে আম্মু ছিলো না। আমি সোজা রুমে গিয়ে ফ্রেশ হতে গেলাম। আম্মু দুপুরের খাবার বানাতে ব্যস্ত। আম্মুর কাছে গেলাম। আম্মু শার্ট আর প্লাজু পড়ে রান্না করছিলো। বেশ গরম ছিলো, আম্মু শার্টের বোতাম খুলে রান্না করছিলো। ভিতরে পাতলা ব্রা ছিলো সেটাও কিচেনের আচে এবং গরমে ভিজে গিয়েছিলো। আমি আম্মুর পাশে দাড়িয়ে রান্নায় সাহায্য করতে লাগলাম।

আম্মু আমাকে পেয়ে নিজেও একটু চুলা থেকে সরে অন্য কাজ গুলো করে আর আমি রান্না করতে থাকি। কিছুক্ষণ পর আমি অসহ্য গরম অনুভব করি এবং টিশার্ট খুলে ফেলি। ঘামতে থাকায় আমি শর্টসও খুলে উলঙ্গ হয়ে যাই। পাশে আম্মু আমাকে আড় চোখে দেখতে থাকে এবং তার কাজ দ্রুত করতে থাকে। আম্মু যেনো রকেটের মতো কাজ শেষে আমার বাড়ায় ঝাপিয়ে পড়ে।আমিও কিছুটা সরে আম্সুরে জায়গা করে দিলাম। উপরে আমি রান্না করছি আর আম্মু কিচেনের ফ্লোরে হাটু ভাজ করে আমাকে ব্লো জব দিতে থাকে। রান্না হতে হতে আম্মু আমার বাড়া আইসক্রিমের মতো চেটে, চুষে আমার মাল আউট করে, আমি আম্মুর মুখের ভিতরেই মাল ছাড়ি, আম্মুর মুখ ভর্তি হয়ে বাইরে মাল পরে, আম্মু বাড়া বের করে নিতেই আরো মাল বের হয় এবং সোজা আস্মুর কপালে গিয়ে পড়ে, আম্মুর চুলে আমার মাল লেগে যায়। আম্মুর গাল বেয়ে আমার বীর্জ হলা হয়ে বুকে পড়ে, আম্মুকে তখন পর্ন মুভুর শেষ অংশের মেয়েদের মতো লাগছিলো। আম্মু উঠে গিয়ে বেসিনে মুখ পরিষ্কার করে। ততক্ষণে আমার রান্না শেষ, আমি টেবিলে খাবার পরিবেশ করতে থাকি।
[+] 1 user Likes ammurgud's post
Like Reply
#12
বাবার মৃত্যুর পর আমাদের ব্যবসায়ের সব দ্বায়িত্ব আমার কাধে চলে এসেছে। যদিও ব্যবসায়ের দেখাশোনা বাবা থাকাকালীন সময়েও আমাদের ম্যানেজারই করতো। আমার ব্যক্তিগত সহকারির কাজ করে আমার মা। তবে আমি আর মা দুইজন আমাদের ব্যবসায়ের দুই অংশীদার। সব সিদ্ধান্ত দুইজনের মতামতের উপরে হয়ে থাকে, বাবার সাথে থেকে মা ব্যবসায়ের সব কিছুই জানেন। মা নিজেই আমাকে ব্যবসায়ীক কাজে সাহায্য করে এবং ব্যবসায়ের যাবতীয় কাজ বুঝিয়ে দেন। আমাদের জামা কাপরের ব্যবসায়, আমাদের পুরু আমেরিকাতেই বেশ কয়েকটা শো রুম রয়েছে। আমাদের নিজস্ব ফ্যাক্টরি এবং ডিনাইনারের মাধ্যমে নিজস্ব প্রোডাক্ট বানানো হয়৷ প্রতি বছরই সেরা সব প্রোডাক্ট নিয়ে র‌্যাম্প শোতে অংশ গ্রহণ করে আমাদের ব্রান্ড। এবারও তার ব্যতিক্রম হবে না। লাস ভেগাসে অনুষ্ঠিত হবে এই শো, আমেরিকার সব নামিদামি ব্যান্ড অংশ গ্রহন করবে।

দুপুরে ভেগাসে পৌছালাম, সন্ধ্যায় ভেগাসের স্প্রিং ভ্যালিতে অনুষ্টিত হবে র‌্যাম্প শো কিন্তু বিপত্তি বাধে অনুষ্ঠানের ঘন্টা কয়েক আগে। আমাদের হয়ে যে মডেল সবার সামনে উপস্থিত হবে তার বাবা স্ট্রোক করায় তাকে চলে যেতে হবে এবং হঠাৎ আমরা মডেল শূন্য হয়ে পড়লাম। মডেল ছাড়া র‌্যাপে উঠাও যাবে না আবার অনুষ্টানে অংশগ্রহণ না করলে বিশাল ক্ষতি হবে। হুট করে মডেল যোগার করাটাও সম্ভব না। আমি মা আর ম্যানেজার েক সাথে জরুরি মিটিং করতে বসলাম কিভাবে দ্রুত মডেল যোগার করা যায়। কয়েকটা এজেন্সিতে যোগাযোগ করেও কোন মডেল পেলাম না তখন আমার মাথায একটা বুদ্ধি এলো৷ আমি মাকে ডেকে অন্য রুমে গিয়ে জানালাম ব্যবসায়ের এই বিশাল ক্ষতির হাত থেকে বাচতে হলে আম্মুকে সাহায্য করতে হবে এবং সেটা এক মাত্র আম্মুই পারবে। তখন মা জানতে চাইলো কিভাবে সে সাহায্য করবে। তখন আমি মায়ের হাত দুটো চেপে থরে বললাম কেনো না মা নিজেই র‌্যাপে উঠে। মা তখন কিছুক্ষণ চুপ করে থেকে বললো সে এসব জামা কাপর পড়ে এতো মানুষের সামনে হাটতে পারবে না তার লজ্জা লাগবে এবং এতো গুলো পুরুষের সামনে এমন জামাকাপড় পড়ে মা পাপের গড়া আরো বড় করতে চায় না। তখন আমি মাকে আরো বেশি করে অনুরোধ করতে লাগলাম কিন্তু মা সাফ না করে দিলো। আমি রাগে এবং অভিমানে রুম থেকে বেড়িয়ে গেলাম।

অনুষ্ঠানের সময় আমি আর ম্যানেজার নির্দিষ্ট সিটে গিয়ে বসলাম, মা আসেনি আমিও ডাকাডাকি করিনি। আমি মন মরা করে বসে রইলাম। কিন্তু যখন র‌্যাম্পে মডেলদের হাটা শুরু হলো তখন আমি চমকে গেলাম। সবাই একজন নতুন মডেলের রুপে মুগ্ধ হয়ে হাত তালি দিতে লাগলো, কিন্তু কেউই নতুন এই মডেলকে চেনেন না। ম্যানেজার আর আমি হা করে তাকিয়ে রইলাম। মা আমাদের প্রোডাক্ট গায়ে দিয়ে র‌্যাম্পে হাটছেন৷ প্রতিবার মা যখন নতুন নতুন জামা গায়ে দিয়ে আসছিলো ততবারই মাকে বেশি সুন্দর মনে হচ্ছিলো। মায়ের শারিরীক গঠন এবং মায়াবী চেহারার জন্য মাকে আরো আকর্ষণীয় মনে হচ্ছিলো। সর্বশেষ চারটি রাউন্ড ছিলো বিকিনি পড়ে হাটার। মা যখন প্রথম বিকিনি এবং সারেং পড়ে হেটে আসছিলো তখন সবাই অপলক তাকিয়ে রইলো। এরপর মা একে একে বিভিন্ন রকমের বিকিনি পরে র‌্যাম্পে হাটলো। মায়ের উর্বর স্তন দুটোয় সবার চোখ আটকে গেলো। সেই সাথে আমার মাথায় দুশ্চিন্তা চলে এলো। ভেগাস মাফিয়া, ড্রাগ ডিলারদের আড্ডাখানা। এই অনুষ্ঠানেরও উপস্থিত আছে আমেরিকার বড় বড় মাফিয়া নেতারা। এই অনুষ্ঠানে তাদের চোখ থাকে শুধু সুন্দরী মেয়েদের দিকে, তাদের না করার সাহস থাকে না কারোরই।

প্রথমবারের মতো আমি আর মা ভেগাসে এসেছি। বেশ ঘুরাঘুরি করবো আমরা, সেই মতোই শো শেষ হবার পর কয়েকদিন থাকার পরিকল্পনা করলাম । উঠলাম একটা পাঁচ তারকা হোটেলে। ভেগাসের মতো নগ্ন শহরে মা বোরকা পড়ে এলো, অথচ আম্মুর র‌্যাপে হাটার ছবি পুরো আমিরিকাতেই ছড়িয়ে পড়েছে। সব জায়গাতেই সবারই আলাদা দৃষ্টি মায়ের দিকে। আমরা নিজেদের গাড়িতে করেই ভেগাসে ঘুরছি। বিভিন্ন ঘুরার জায়গায় দুজন অন্য সব দম্পতির মতোই ঘুরে বেড়ালাম। ভেগাসের রাস্তায় মেয়েরা যেখানে গায়ে অন্তর্বাস ছাড়া কিছুই জরায় না সেখানে বোরকা পড়ে থাকা আস্মুকে আলাদাই লাগছো, আলাদা সৌন্দর্য ফুটে ছিলো মায়ের দেহে। মাকে নিয়ে আমি নাইট ক্লাবে গেলাম, নাইট ক্লাবে ঢোকার সময় গেটে থাকা দুজন আমাদের আটকে দিলো। কারণ মায়ের পড়নে ছিলো বোরকা এবং বোরকা পড়ে নাইট ক্লাবে ঢুকতে দিবে না। তখন মা বললো সে ব্যবস্থা করছে। মা কার পার্কিংএ গিয়ে আমাদের গাড়ির পিছনে দাড়ালো এবং বোরকা খুলে ফেললো।

মা বোরকার নিচে জিন্স আর কোর্তা পড়েছিলো। কোর্তাটা খুলে সব গাড়িতে রেখে দিলো। মায়ের পড়নে তখন ব্রা আর জিন্স এবং আমাকে নিয়ে নাইট ক্লাবের গেটে যেতে এবার আর তারা আমাদের আটকালো না। ক্লাবের ভিতরে ঢুকতেই লোকজন মাকে হা করে দেখতে লাগলো। কয়েকজন মায়ের গায়ে হাত দিতে এবং ফ্লাট করতে চাইলো। তখন মা আমার দিকে ঘুরে আমাকে জরিয়ে ধরে কিস করতেই সবাই বুঝে গেলো মা একা নয়। আমিও মায়ের গায়ে হাত রেখে আস্তে আস্তে ভিআইপি জোনে চলে গেলাম। ভিআইপি জোনে আলাদা আলাদা কামরা আছে, সেখানে মানুষ প্রাইভেসির সাথে প্রাইভেট ভাবে সময় কাটাতে পারে। যত খুশি বেশ্যা, মেয়ে নিয়ে থাকা যায়। আমি মাকে নিয়ে ভিআইপি কেভিনের ভিতরে ঢুকেই মায়ের উপর ঝাপিয়ে পড়ি, মায়ের ব্রা খুলে মস্ত বড় স্তন দুটোর মজা নিতে থাকি। একটা মেয়ে এসে কয়েকটা মদের বোতল দিয়ে গেলো, আরো একটা মেয়ে খাবার সার্ভ করে চলে গেলো। আম্মু মদের বোতল খুলে তার গায়ে মদ ঢালতে লাগলো, আমি মায়ের গায়ে লেগে থাকা মদ চেটে চেটে খেতে লাগলাম। মায়ের জিন্স নামিয়ে পেন্টির উপর দিয়ে গোদে হাত বুলাতে লাগলাম। মা তখন উত্তেজনায় গোঙ্গানি দিয়ে উঠলো। আমিও আর দেড়ি না করে মায়ের গোদে আমার বাড়া ঢুকিয়ে ঠাপ দিতে লাগলাম। নাইট ক্লাবে হেভি বিটে ডিজে গান বাজ ছিলো, ভিআইপি রুমে সোফার উপরে বসে মাকে আমি বিটের তালে তালে তল ঠাপ দিয়ে যাচ্ছি মা হাতে একটা ভোদকার বোতল নিয়ে ঠাপের তালে তালে কিছু খাচ্ছে কিছু উপরে ছুড়ে মারছে আবার কিছু আমার মুখে ঢালছে।

মায়ের গোদে মাল ঢেলে সোফায় গা এলিয়ে বসে রইলাম দুজন। একটা মেয়ে এসে বাইরে থেকে টোকা দিয়ে ভিতরে আসতে চাইলো। তাকে অনুমতি দিলে সে এসে জানালো বাইরে সেক্স ইভেন্ট হবে, খুব মজার আমরা যেনো দেখতে যাই। আমি আর মা জামা কাপড় পরে নিচে গেলাম ইভেন্ট দেখতে। যাবার পর ওয়েটাররা সবাইকে কাগজের লিফলেট দিলো যেটাতে সেক্স ইভেন্টের সব নিয়ম লিখা আছে। ছেলে মেয়ের জোড়া হলেই অংশ গ্রহন করতে পারবে এবং একদম ফ্রী, সেই সাথে উইনারদের জন্য রয়েছে লাক্সারি মিয়ামি ট্রিপ ফ্রী। আমি মাকে বললাম আমরাও অংশগ্রহণ করবো। মা বরাবরের মতো মানা করলো এবং একটু পর কিছু একটা চিন্তা করে হ্যা বলে দিলো। প্রতিযোগিতার জন্য অনেকেই তাদের নাম জমা দিলো প্রতিযোগিতার জন্য, সুযোগ পাবে মাত্র বিশ জন। লটারিতে নাম বাছাই হলো। আমাদের নামটাও উঠলো লটারিতে। নাইট ক্লাবের মাঝের খোলা জায়গা একদম ফাকা করে দেয়া হলো প্রতিযোগীদের জন্য। বেশ কিছু টেবিল আর চেয়ার রাখা হলো। এরপর শুরু হলো প্রতিযোগিতা।

প্রথম রাউন্ডে ছেলেরা তাদের পার্টনারের গোদে ভাইভ্রেটর ধরে রাখবে। সবার শেষে যে পার্টনার অর্গাজম করবে সে হবে এই রাউন্ডের বিজয়ী। আমি মায়ের গুদে ভাইব্রেটর চেপে ধরলাম। প্রায় পনেরো মিনিট পর আম্মু কামরস ছেড়ে দিলো কিন্তু ততক্ষণে আম্মু পঞ্চম হয়ে গেলো। এর পরের রাউন্ডে মেয়েরা রাতের পার্টনারকে ব্লোজব দিবে এবং এবারেও যে পার্টনার সবার শেষে মাল আউট করবে এবং সে বীর্য মেয়েরা মুখে নিয়ে হেটে গিয়ে টেবিলে রাখা কাপে রাখবে, যার বীর্য যতবেশি হবে সে বিজয়ী হবে। আম্মু আমাকে ব্লোজব দিতে লাগলো আমিও একটু পর পর মাল আউট করতে লাগলাম এবং মা সেগুলো মুখে করে নিয়ে গিয়ে কাপে রাখলো। পনেরো বার মাল আউট হলো নির্দিষ্ট সময়ের মাঝে। এবং আমি তৃতীয় হয়ে গেলাম। দুই রাউন্ড মিলিয়ে আমারা পয়েন্ট টেবিলে দ্বিতীয় হয়ে যাই। কিছুক্ষণ বিশ্রামের পর তৃতীয় রাউন্ডে শুরু হয়। তৃতীয় রাউন্ডে বিশাল বড় বড় ডিলডো এনে দেয়া হয়। এ রাউন্ডে মেয়েদের গোদে পার্টনাররা ডিলডো ঢুকাবে এবং যে মেয়ে সব থেকে বেশি পরিমানের ডিলডো গুদের ভিতরে নিতে পারবে সে হবে বিজয়ী। এই রাউন্ডে আম্মু নিজেকে সবাইকে ছাড়িয়ে প্রথম হয়ে গেলো, আম্মু তার গোদে প্রায় তেইশ ইঞ্চি ডিলডো জায়গা করিয়ে দেয়।

এবং শেষ রাউন্ডের জন্য প্রতি পার্টনারকে আলাদা টেবিল দেয়া হয় এবং দেয়া হয় গামলা ভর্তি চেরি ফল। এই রাউন্ডে পার্টনারের পোদে চেরি ঢুকিয়ে দিতে হবে এবং নির্দিষ্ট সময়ে যার পোদে সব থেকে বেশি চেরি ঢুকবে সেই হবে বিজয়ী। পাঁচ মিনিট সময়, ছেলেরা নিজের শরির ছাড়া অতিরিক্ত কিছু দিয়ে পোদে চেড়ি ঢুকাতে পারবে না, মেয়েরা শুধু তাদের পাছা টেনে ধরে রাখতে পারবে। আমি প্রথমে আঙ্গুল দিয়ে চেড়ি ঢুকাতে লাগলাম কিন্তু কিছুক্ষণ পর আর ঢুকাতে পারছিলাম না। তখন আম্মু বললো বড়া দিয়ে গুতো দিয়ে দিয়ে ভিতরে ঢুকিয়ে এরপর চেড়ি ভরদে।যেমন কথা তেমন কাজ। আমার শক্ত বাড়া দিয়ে চাপ দিতেই পোদের অনেক ভিতরে ঢুকে গেলো চেড়ি গুলো এবং বেশ জায়গা তৈরি হলো এবং নতুন করে চেড়ি ভরতে পারলাম। নির্দিষ্ট সময় শেষে যখন জাজরা হিসেব করলো তখন আম্মু হলো তৃতীয়। এরপর সব রাউন্ডের পয়েন্ট মিলিয়ে আমরা হয়ে গেলাম বিজয়ী। সবাই আমাদের বাহবা দিলো, মাকে আর আমাকে মিয়ামি ট্রিপের সব কিছু।।

যেমনটা চিন্তা করেছিলাম তেমনটাই হলো। আমরা লেট নাই পার্টি শেষে হোটেলে চলে এলাম। ভেগাসে কখনো রাত হয় না, তখনও উজ্জ্বল ভেগাসে হাজারো আলো জ্বল জ্বল করছিলো। আমি আর মা পনেরো তলার বেলকনিতে দাড়িয়ে প্রেমালাপে মত্ত ছিলাম। আমার বা মায়ের, কারোর গায়েই কাপর ছিলো না। দূরের নিয়ন আলো একটু পরপর আমাদের গায়ে ছাপ ফেলছিলো৷ ভিন্ন রংএর আভাতে মাকে অন্যরকম লাগছিলো। বেলকনির বেলিংএ মায়ের একটা পা তুলে আস্তে আস্তে মায়ের গুদে বাড়া ঢুকিয়ে ঠাপ দিতে লাগলাম আমি। মা দুই হাত আমার কাধে রেখে শরিরের সবটা ভার এক পায়ের উপরে নিয়ে চোখ বন্ধ করে ঠাপ খেতে লাগলো। ঠাপ দিতে দিতেই মাকে ধন্যবাদ জানালাম আজকে এতোবড় উপকার করার জন্য। তখন মা আমার গালে হাত রেখে আদর করতে করতে বললো তার স্বামীর প্রয়োজনে সে সব করতে পারে। আমি মায়ের স্তনযুগলের খাজে মুখ রেখে ঠাপের গতি বাড়িয়ে দিলাম।

হঠাৎ দরজায় টোকা পড়লো, বিরক্তির সাথে মাকে রেখে আমি গায়ে একটা তোয়ালে জরিয়ে দরজা খুললাম। দরজার অপর পাশে হেভি মেশিনগান হাতে কয়েকজন গাট্টাগোট্টা লোক দাড়িয়ে আছে, তাদের পিছনে একজন মাঝ বয়সি নিগ্রো দাড়িয়ে আছে, নিগ্রোর পাশে তার হাত ধরে দাগিয়ে আছে একটা অল্পবয়সী যুবতী মেয়ে। আমি জানতে চাইবার আগেই মাঝ বয়সি লোকটা তার পরিচয় দিলো। ওনি প্রথমেই হ্যান্ড সেক করে জানিয়ে দিলেন তিনি ক্যালিফোর্নিয়ার মাফিয়া ডন এবং তিনি আমার সাথে কথা বলতে চান। তিনি বিনীত ভাবে ভিতরে আসবার অনুমতি চাইলেন। আমি ওনাকে ভিতরে আসতে বললাম, ক্যালিফোর্নিয়ার ডন, অর্থাৎ আমেরিকা তার হাতের মুঠোয়, তিনি কোন মতলবে এসেছে তা নিয়ে ভাবতে লাগলাম। ওনি সোফায় বসলো, তার পাশেই মেয়েটি বসলো।

এরপর ডন একটু চারপাশে তাকিয়ে উঁকিঝুঁকি মেরে কিছু একটা খুজলেন। মা পাশের রুম থেকে গায়ে নাইটি চাপিয়ে এ রুমে এলো। ডন মাকে দেখে বেশ খুশি হয়ে উঠে দাড়ালো এবং হাত মেলাতে হাত বাড়িয়ে দিলো, মা হালকা হাত মিলিয়ে ওনাকে বসতে বলে নিজে আমার পাশে বসলো৷ আমি জানতে চাইলাম উনি কি বলতে চাইছেন। ডন তখন আস্তে আস্তে বলতে শুরু করলো। ডনের কাপরের ব্যবসায় আছে , ওনার আসাদের প্রোডাক্ট ভালো লেগেছে ওনি চান আমাদের সাথে ডিল করতে। আমি তখন ওনার ডিল শুনলাম। বেশ লাভজনক তাই ডিলে রাজিও হয়ে গেলাম। তখন তিনি আসল কথা বললো, ওনি আমাদের তখনই ডিলটা দিবে যখন আমরা উনার চাহিতা পুরন করবো এবং খুশি করবো। জানতে চাইলাম ওনার চাহিদা কি। তখন তিনি মায়ের দিকে তাকিয়ে জানালেন উনি র‌্যাম্প শোতে গিয়েছিলো এবং মাকে দেখে মুগ্ধ হয়েছেন। উনি মাকে ডিনারে চায়। এর অর্থ হলো ডন মাকে তার বিছানায় নিতে চাইছে, ওরা সরাসরি সে কথা না বলে ডিনারের কথাই বলে।

এরপর কিছুক্ষণ চুপ করে রইলো, মা আমি দুজনেই চুপ করে ছিলাম। আমি যখন কথা বলতে যাবো তখনই ডন কথা বলা শুরু করলো, সে জানালো যদি না করি তাহলে তিনি তার আসলে রুপ দেখাবে এবং তাতে আমারই ক্ষতি হবে। এবং এরপর আর কথা না বলে চলে গেলো। ডন যাবার কিছুক্ষণ পর ম্যানেজার আমাদের রুমে এলো। ডন তার সাথে কথা বলেছে এবং তার মাধ্যমে কিছু গিফ্ট পাঠিয়েছে। ম্যানেজার জানালো বর্তমানের সব থেকে ভয়ংকর ডন সে। কথায় কথায় খুন করা তার অভ্যাস। আরো জানালো তার এই প্রস্তাব ফিরিয়ে দিলে দুজনের প্রান সংশয় হবে এমন কি মাকে তুলে নিয়ে রক্ষিতা বানিয়ে রাখবে। তাই ওনার সাথে দেখা করে আবার কথা বলা উচিত। ডন নাকি বলেছে পরের দিন সকালে চাইলে দেখা করতে। আমি মায়ের দিকে তাকিয়ে রইলাম।মা আমাদের সন্তানকে কোলে নিয়ে বসে ছিলো। মা নিজে থেকে কথা বলা শুরু করলো এবং বললো এক রাতের জন্য গেলে যদি সব ঠিক থাকে তবে তিনি যাবেন। তিনি চান না তার জন্য কোন বিপদ হোক। তবে শুধু একরাতের জন্য।

পরের দিন সকালে আসি ডনের সাথে দেখা করতে গেলাম। মাকে গাড়িতে রেখে আমি ভিতরে ঢুকলাম। ডন আমাকে দেখে অন্যদের চলে যেকে ইশারা করলো। এরপর আমাদের কথাবার্তা শুরু হলো। ডন তার ইচ্ছা আবার জানালো, আমি তাকে সোজা জিঙ্গেস করলাম এতে আমাদের উপর কোন ঝুকি থাকবে না তো, তাছাড়া পরবর্তীকালে তিনি আবার আমাদের বিরক্ত করবে কিনা। তখন ডন বললো তাদের কথার উপরেই সব, তিনি কথা দিলো মাকে এবারের পর আর তিনি ডাকবেন না।তবে তার এখন মত পরিবর্তন হয়েছে,তিনি মাকে এক রাতের জন্য না, কয়েক রাতের জন্য চান এবং এই কদিন তিনি যা চান মাকে নিয়ে তিনি তাই করবেন। আরো বললো তার কথা না মানলে তিনি আমাদের ক্ষতি করতে দ্বিধাবোধ করবে না।

তারপর মিষ্টি একটা হাসি দিয়ে বললো যদি আমি রাজি থাকি তবে তিনিও আমার জন্য উপহার রেখেছেন। আমি বুঝতেই পারলাম ডনের কথার বাইরে যাওয়া যাবে না, তাই বললাম ডিলে রাজি। এরপর ডন বললো আমার জন্য তিনি উপহার রেখেছে মাকে দিয়ে আমি যেনো তা নিয়ে যাই। আমি গাড়িতে গিয়ে মাকে সব বুঝিয়ে বললাম। মা একদম চুপ ছিলো, শেষে বললো সবার ভালোর জন্য একটুাু করতেই হবে। তারপর মা বেরিয়ে এলো, ডনের প্রাসাদের মতো বাসার প্রকান্ড সিড়ি দিয়ে ডন নেমে এসে নিজে মাকে স্বাগতম জানিয়ে মায়ের কোমরে হাত রেখে ভিতরে সিড়ি দিয়ে উঠতে লাগলো । সিড়ি বেয়ে উঠে ভেতরে ঢুকার আগে শেষ ধাপের উপরে দাড়িয়ে ডন মাকে জরিয়ে ধরে মায়ের ঠোটে চুমু খেতে লাগলো। আমি গাড়িতে বসে আমার বরফের মতো সাদা মায়ের পাশে কালো লোকটাকে কল্পনা করতে লাগলাম। লোকটার চেহারা আমার ধোন থেকে কালো, অথচ সেই কালো লোকটার আরো কালো ধোন মায়ের মাখনের মতো গোদে ঢুকবে।

ডনের বাসাতেই আমার থাকার ব্যবস্থা হল।ডনের লোক আমাকে আমার থাকার জায়গা দেখানোর জন্য নিয়ে গেলো।।তখন ডনের আরো একজন লোক আমার কাছে এসে দাড়াতে বললো। আমি অপেক্ষা করলাম, দেখলাম ডনের সাথে থাকা মেয়েটি আমার দিকে এগিয়ে আসছে। সে আমার কাছে এসে জানালো ডন কিছু নিলে তার বদলি উপহার দিতে কার্পন্য করে না এবং এই মেয়েটি ডনের তরফ থেকে মায়ের বদলি আমার সাথে থাকবে। আমি আর কিছু বললাম না, এমনিতেও মা না থাকায় আমার কটাদিন অনায মেয়ের সাথে কাটাতেই হতো। সেখানে এতো সুন্দর একটা মেয়ে ডন আমাকে নিজে থেকে দিলো আমার আপত্তি থাকবেই বা কেনো। দুইজন লোককে মেয়েটা চলে যেতে ইশারা করলো, ওরা চলে গেলো। মেয়েটা আমাকে আমার থাকার রুমে নিয়ে যেতে লাগলো।
[+] 2 users Like ammurgud's post
Like Reply
#13
Darun...maa ar gangbang
Like Reply
#14
Anek valo lagche
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)