Poll: কাকে করতে ইচ্ছে করে
You do not have permission to vote in this poll.
মা
67.35%
99 67.35%
অন্য কেউ, দিদি, শাশুড়ি, বৌদি
32.65%
48 32.65%
Total 147 vote(s) 100%
* You voted for this item. [Show Results]

Thread Rating:
  • 84 Vote(s) - 3.49 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest চাষির ছেলে মায়ের স্বামী।
#1
                                                             চাষির ছেলে মায়ের স্বামী।
আমি সমীর মন্ডল। আমার বয়স এই ২৪ বছর। আমার বাবা সুভাস মণ্ডল। বাবার বয়স ৫৬ বছর। আমার মায়ের নাম প্রতিভা মন্ডল রায়। মায়ের বয়স ৪৪ বছর। আমরা গ্রামে থাকি আমাদের মুল জীবিকা চাষ বাস। আমার ছোট একটা বোন ছিল এখন বিবাহিত, অনেক দুরে বিয়ে হয়েছে বোনের একটা মেয়ে আছে। বছরে একবার দুবার আসে অনেক দুরে বাড়ি  ট্রেনে যেতে এক রাত লাগে। ওদের ও চাষ বাস জীবিকা। চাষির জামাইও চাষি। আমার বোনটা খুব সুন্দরী ছিল আর হবেনা কেন যেমন মা তেমন তাঁর মেয়ে, মা যেমন সুন্দরী আর বোনো তেমন সুন্দরী, যেমন ফর্সা তেমন ফিগার আমার প্রতিবেশী বন্ধুরা যে বোনকে পছন্দ করত সেটা আমি জানতাম। কিন্তু মা হিসেব করে বোনকে অনেক দুরে বিয়ে দিয়েছেন আসলে বাবা কিছুই করতে পারত না যদি মা নিজের হাতে সব হ্যান্ডেল না করত। বাড়ির কর্তা বাবা না মা। এখনো বাবা মায়ের উপর কথা বলতে পারেনা মা যা বলে সেটা মেনে নেয়। আমার বাবা একটু মিনমিনে মায়ের উপর কিছু বলার সাহস নেই, তবে মা যে খারাপ টা নয় মা ভালর জন্য সব ডিছিশন নেয়। তাতে আমাদের ভালই হয় তাই বাবা আস্তে আস্তে মায়ের কাছে নত হয়ে গেছে আরকি।
আমি পড়াশুনা করতে করতে ছেড়ে দিয়েছি সংসারের হাল আমাকে ধরতে হয়েছে। বাবা দিন দিন কেমন যেন নরম হয়ে গেছে কোন কাজ পারেনা। বাবার পস্টেড বড় হয়ে টয়লেট বন্ধ হয়ে গেছে এখন বাবাকে নল বসিয়ে দিয়েছে তাই কোন কাজ করতে পারেনা, সব কাজ আমাকে আর মাকে করতে হয়। চাষ করা ফসল তোলা আমি আর মা করি। এই বছর জমিতে মুগ ডাল আর তিলের চাষ করেছি। সাথে একটু নিচু জমিতে পাট চাষ করেছি। জেটুকি জমি পেয়েছি সব মায়ের বুদ্ধির জোরে। না হলে কাকা জায়টারা আমাদের তো ঠোকিয়ে দিয়েছিল। পাড়ার শালিশ ডেকে মা আমাদের ভাগের টুকু বুঝে নিয়েছিল বলে রক্ষা। জমি জমা ভাগ হওয়ার পরে আমারা পুকুর পারে বাড়ি ঘর করে থাকছি আর এখান থেকেই বোনের বিয়ে হয়েছে। এখন পাকা ঘর করেছি তিনটে রুম একটায় আমি থাকি একটায় বাবা মা থাকেন। একটা খালি থাকে বোন আর ওর বড় বাঁ কোন আত্বিয় আসলে ওই ঘরে থাকে বোনের বিয়ের পর ওটা করা হয়েছে।
কাকা জ্যাঠারা আমাদের বাড়ি আসেনা কিন্তু আমার এক পিসি সে আমাদের পক্ষে ছিল সে আমাদের বাড়ি আসে। পিসির এক মেয়ে কলেজে পরে এই বয়স ২১/২২ হবে। সবার ছোট এই পিসি আমার। পাশের গ্রামে বাড়ি। পিশিয়ে মশাই চাকরি করেন পিসি সুন্দরী বলে তেমন লেখা পড়া জানেনা তবুও জোর করে বিয়ে করেছে পিসিকে। আমাদের অনেক হেল্প করেছে বাড়ি ভাগ হওয়ার সময় টাকা দিয়ে আমাদের ঘর করতে সাহজ্য করেছিল কিন্তু আমি আর মা চাষ করে পিসির দেনা শোধ করে দিয়েছি। এখন আমরা সুখে আছি।
বাবা তো সারাদিন পাড়ায় ঘুরে টাস খেলে সময় পার করে আমি আর মা খেটে মরি। মা এইজন্য বাবাকে অনেক কথা শুনায় কোন মুরোদ নেই বিয়ে করেছিলে কেন আমাকে দিয়ে সব কাজ উদ্দার করার জন্য। আরো অনেক কিছু বাবাকে নিয়মিত কথা শুনতে হয়।
আজ ১৫ দিন হল একটা মোবাইল কিনেছি এর আগে ছোট ফোন ছিল। এখন আমার সময় কেটে যায় মোবাইল দেখে। ইউটিউব দেখি ফেসবুক সব সেট করে নিয়েছি বোনের সাথে এখন মা ভিডিও কলে কথা বলে বেশ ভালই চলছে।
কিন্তু সব ভালর কাল হল এই মোবাইল। কাল হল কিনা জানিনা এই মোবাইল আমার মাকে আমার কাছে এনে দিয়েছে। এত কাছে যেটা বলার জন্য লেখা শুরু করেছি। আমার আর মায়ের মধ্যে এমন সম্পর্ক তৈরি হবে সেটা আমি কোনদিন এর আগে কল্পনা করিনি কিন্তু সব ব্যবস্থা এই মোবাইল করে দিয়েছে। এই মোবাইল আমার জীবন দর্শন পাল্টে দিয়েছে। পাল্টে দিয়েছে জীবন দর্শন, চিন্তা ভাবনা সব। আমার মা যে শিক্ষিত টা নয় অল্প শিক্ষিত তবে যেটুকু জানে খুব ভালো, মানে জমি জায়গার হিসেব যদি শিখতে হয় আমার মায়ের কাছে শিখতে হবে।
সত্যি বলতে কি আমার বয়স এত হলেও এর আগে কোন নারী দেহের প্রতি আমার তেমন কোন টান ছিল না আর প্রেম সে করার সময় পাইনাই। একটা মেয়েকে ভালো লাগত সে তো আবার আমার কাকিমা হয়ে এসেছেন আমার ছোট কাকু ওকে বিয়ে করেছে একদম আপন কাকু, গ্রাম বলে কথা মেয়ে বড় হলেই বুড়োদের কাছে বিয়ে দেয়। কাকা আর মনের মধ্যে জমে থাকা প্রেমিকার বয়সের ব্যবধান ১৫ বছর। বিয়েতে যদিও আমরা যাই নাই কিন্তু তাকে আমার খুব ভালো লাগত সে এখন আমার কাকার ঘরনী। কিছুদিনের মধ্যে হয়ত বাচ্চা হবে শুনেছি।  যাক অনেক হল এবার আসা যাক আমাদের আসল প্রেমের গল্প নিয়ে। যে প্রেম সচার আচার হয় না যদিও হয় দুজন ছাড়া কেউ জানেনা। জমিতে চাষ করতে করতে কিভাবে যে মায়ের জমি চাষ করলাম ভাবলেই অবাক লাগে। এমন আকর্ষণ এমন প্রেম হবে ভাবিনি আমরা দুজনে। সকলের অগোচরে আমাদের প্রেম চলছে। 
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
রিপ্লাই ভালো পেলে নিয়মিত আপডেট দেব
[+] 3 users Like familymember321's post
Like Reply
#3
ভাল শুরু। নিয়মিত লিখেন
Like Reply
#4
Good start
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#5
জমিয়ে দিয়েছেন দাদা
[+] 1 user Likes malkerU's post
Like Reply
#6
Dada caliye jan
Like Reply
#7
Good start bro, continue writing
পাঠক
happy 
Like Reply
#8
জটিল হচ্ছে চালিয়ে যেতে অনুরোধ করছি
[+] 1 user Likes Sojib mia's post
Like Reply
#9
[Image: Screenshot-2023-08-02-13-47-43-049-edit-...ndroid.jpg]
অনেক দিন পরে নতুন একটা গল্প
পাচ্ছি খুব ভালো লাগছে
[+] 4 users Like Sojib mia's post
Like Reply
#10
গ্রামিন পটভুমি দিয়ে শুরু করছেন ,অ সাধারন লাগছে।বড় আপডেট দিন প্লিজ
cool2  cool2  
Like Reply
#11
লেখক কোথায় গেলো? কত সুন্দর একটা গল্প
আপডেট নাই
Like Reply
#12
কিন্তু এই সম্পর্ক হতে বেশ সময় লেগেছে বলবনা কিন্তু এক একটা দিন কি করে যে কাটতো সেটা খুব কষ্টের ছিল যতক্ষণ না আসল মজা না পেয়েছি। কি করে পেলাম সেটাই বলার জন্য এখানে আসা। এমনিতে তো কাউকে বলা যাবেনা কিন্তু লিখে যদি আনন্দ দেওয়া যায় আর নিজেও আনন্দ পাই। সময় কম কাজ করতে হয় তারফাকে ঘটনা লেখা।

মোবাইল নেওয়ার পর কাজে গেলে একটু ফাঁকি দিতাম তারজন্য মা আমাকে বকা দিত তুই এখন কাজে ফাঁকি দিচ্ছিস তোর বাবা তো একদম জমির কাছে আসেনা আর তুই এসেও এমন করিস কাজ না করে মোবাইলে কি সব দেখিস কে জানে।
আমি- কেন মা এতদিন কি কাজ করিনি এমন বলছ কেন। সব জমি তো আমিই চাষ করলাম এখন একটু কাজ কম তাই মোবাইল দেখছি না আর দেখবো এই নাও তোমার মোবাইল আমি গোলাম গোলাম হয়ে থাকবো আর কি আমার তো চাওয়া পাওয়া নেই।
মা- আমি তা বলেছি ভুল কেন ভাবছিস বাবা তুই ছাড়া আমার কে আছে, তোর বাবাকে দিয়ে কোন কাজ হয়না তুই আমার সব এখন তুই আমার কথায় রাগ করলি, খেতে ডাল গাছ বড় হয়ে গেছে ফুল এসেছে এবার ওষুধ জল না দিলে ভালো ফলন হবে একটু সেই কাজ কর রাতে মোবাইল দেখবি।
আমি- রাতে তো তোমাকে দিতে হয় নাটক দেখার জন্য আমি আর পাই কোথায়।
মা- ঠিক আছে তুই আজ থেকে দেখিস আমার লাগবেনা এবার রেখে কাজ কর বাবা।
আমি- এইত মা তুমি রেগে গেলে।
মা- আরে না না আমার ছেলের উপর রাগ করব না সোনা বাবা আমার এবার ডাল গাছে ওষুধ দে সোনা।
আমি- আচ্ছা বলে মেশিন নিয়ে জমিতে ওষুধ দিতে লাগলাম কম জমিনা এক বেলায় শেষ করতে পাড়লাম না আবার সকালে দিতে হবে। যতটা পাড়লাম দিলাম একদম ঘেমে একাকার গা একদম ভিজে গেছে। মেশিন নামিয়ে বসতে মা আমার কাছে এল।
মা- ইস কি কষ্ট হয়েছে আমার বাবাটার বলে শাড়ির আঁচল দিয়ে আমার ঘাম মুছিয়ে দিল আর বলল তাইতে দেখ আজকে শেষ হলনা সেই জন্য বলেছিলাম রাগ করিস না সোনা।
আমি- না আর রাগ করে কি হবে জল তেষ্টা পেয়েছে এখন।
মা- দাড়া বলে জলের বোতল এনে আমার মুখে ঢেলে দিতে লাগল আর বলল তোকে ধরতে হবেনা আমি খাইয়ে দিচ্ছি হাতে বিষ তো নে খা।
আমি- জল খাওয়ার সময় মায়ের বুকের দিকে নজর গেল উঃ কি সুন্দর মায়ের ব্লাউজের খাঁজ দেখতে পেলাম, মায়ের দুধ এত বড় এর আগে খেয়াল করিনি কিন্তু এখন দেখে মনে কেমন যেন একটা কামড় দিল। এতদিন মায়ের সাথে কাজ করেছি কিন্তু এমন ভাবে মাকে আমি দেখি নাই আজ আমার এমন হল কেন। ভাবতে ভাবতে হাত দিয়ে আমার মুখের সামনে থেকে মায়ের হাত সরিয়ে নিলাম।
মা- কি হল আর খাবি না।
আমি- হ্যা দাড়াও একটু ঢোক গিলে নেই এক নাগারে খাওয়া যায়।
মা- আবার আঁচল দিয়ে আমার নাক মুখ গলা সব মুছে দিতে লাগল। আমি বসা মা দাঁড়ানো।
আমি- আর মুছতে হবেনা বাড়ি গিয়ে সাবান দিয়ে স্নান করতে হবে না হলে ঘুমাতে পারবোনা সারা গায়ে বিষ লেগে গেছে। কিন্তু মা খন আমার ঘাম মুছে দিচ্ছিল তখন শাড়ির আঁচল সরে যেতে আমার মায়ের ডাবের মতন স্তন দুটো আমার চোখের সামনে উঃ কি বড় বড় মায়ের স্তন দুটো, যেন বর্তমান বাজারের ৭০ টাকা দামের দুটো ডাব মায়ের বুকের সাথে লাগানো। মা লাল ব্লাউজ পড়া সে জন্য আরো সুন্দর লাগছে, মুহূর্তের মধ্যে আমার গেঞ্জি প্যান্টের মধ্যে আমার লিঙ্গটি দাড়িয়ে গেল। সাদারনত আমি জমিতে আসার সময় এই প্যান্ট পরে আসি ভেতরে মাঝে মাঝে জাঙ্গিয়ে পরি কিন্তু আজকে পরি নাই। আমার হাইট ৫ ফুট ৯ ইঞ্চি তবে আমি মোটা না স্লিম ফিগার আর আমার লিঙ্গ মহারাজ লম্বায় সারে ৭ ইঞ্চি একদম পাশ দিয়ে টান হয়ে প্যান্ট ঠেলে বেড়িয়ে আস্তে চাইছে একটা লজ্জার ব্যাপার মা যদি দেখে ফেলে তাই মাকে বললাম দাও আরেকটু জল দাও।
মা- আঁচল কাধের উপর ফেলে দিয়ে জলের জগ আমার মুখের কাছে ধরে ঢালতে লাগল।
আমি- ঢক ঢক করে গিলতে লাগলাম। কিন্তু চোখ সেই মায়ের দুধের খাঁজে গিয়ে আটকে গেল উঃ কি সুন্দর খাঁজ। আমি জলের দিকে না তাকিয়ে মায়ের খাঁজে তাকিয়ে আছি এর ফলে জল আমার গালে পড়ল।
মা- কি করছিস দেখে খা গেল তো পরে।
আমি- দেখেই তো খাচ্ছি কিন্তু বেশী বলে গিলতে পারি নাই বুঝলে।
মা- ইস বলে আবার আমার গাল বুক পেট সব আঁচল দিয়ে মুছে দিতে লাগল। এবার আরো কাছে এসে মুছে দিতে লাগল।
আমি- হয়েছে হয়েছে গিয়ে স্নান করব না তুমি বস তো আর লাগবেনা সেই কখন থেকে দাড়িয়ে আছ। আর এটা কি মা তোমার শাড়ি ছিরে গেছে এই যে ছায়া বেড়িয়ে গেছে কেন ছেড়া শাড়ি পর তুমি আমরা কি এত গরীব।
মা- সে তো কিনে দেয় না দেখিস না সারাদিন তাস খেলে গল্প করে বেড়ায় আমার দিকে খেয়াল রাখে একটু আমি কোনদিন বাজারে গিয়ে শাড়ি কিনেছি কালকেই বলেছি কিন্তু আমার কথায় কান দিল না।
আমি- তুমি আমাকে কেন বলনা। ঠিক আছে আমি কিনে দেব তোমাকে বাবার কামাই আছে আমাদের আছে মানে তোমার আমার আছে সে দেবে কি করে।
মা- তুই এমনিতে এত খাটিস আবার এইসব বলব তাই তোকে বলিনা।
আমি- বাড়ি গিয়ে স্নান করে আমি বাজারের দিকে যাবো তোমার কি লাগবে আমাকে বলবে।
মা- হ্যা সোনা এবার চল অন্ধকার হয়ে গেছে কি জানি ঘরে এসেছে কিনা। আজ হাটবার বাজারে গেছে কিনা কে জানে চল।
Like Reply
#13
আমি- চল বলে দুজনে বাড়ির দিকে রওয়ানা দিলাম মা আগে আগে আমি মায়ের পেছনে যাচ্ছি। কিন্তু আজকে মায়ের স্তন দেখে কেমন যেন লাগছে আমার। মনের ভেতর থেকে মায়ের ওই স্তন জোরা কোন মতে ভুলতে পারছিনা তাই মায়ের পেছনে যেতে যেতে মায়ের পাছার দিকে তাকালাম। মায়ের পাছা দুটো থল থল করছে হাটার সময় বেশ বড় পাছা আমার মায়ের। আজকে মায়ের রুপ যৌবন দেখতে খুব ইচ্ছে করছে আমার। এর পেছনে কারন ও আছে মোবাইল নেওয়ার পর থেকে ইউটিউবে বউদিদের ব্লগ দেখে বড় দুধের প্রতি একটা লোভ আমার জমেছে, বিশেষ করে মাঝ বয়সী বউদিদের যা দুধের সাইজ তাগড়া তাগড়া তালের মতন দুধ আর ওরা দেখাও খুললাম খুল্লা। আমার মা তো ওই একটা বউদির কপি মনে হয় যেমন বড় দুধ আর তেমন পাছা। আবার ভাবছি ধুর কি ভাবছি নিজের মাকে নিয়ে না না এ পাপ। আর ভাব না।

মা- সামনে থেকে কি কিছু বলছিস না যে কালকে সকালে বাকিটা দিবি তো।
আমি- হুম এবার ডাল আর তিল থেকে ভালো টাকা কামাতে হবে মা। তারপরে পাটের চাষ করব। তবে মা তুমি বাড়ি গিয়ে এই শাড়ি খুলে রাখবে পেছনেও ছেড়া আর পরবে না। তোমার পেছনের ছায়া দেখা যাচ্ছে এ ঠিক না মা।
মা- এইরকম তো বেশ কিছুদিন ধরে পড়ছি তোর আজকে নজরে পড়ল।
আমি- মনে মনে বললাম আজ যে নজরে তোমাকে দেখলাম এর আগে তো দেখিনি মা।
মা- কিরে কি হল চুপ করে গেলি কেন।
আমি- মা সত্যি বলছি আমার চোখে পরেনি আজ যেভাবে পড়ল আমি আজকেই কিনে আনবো তুমি বাড়ি গিয়ে এটাকে খুলে রাখবে আর পরবে না আমি এক জোরা নিয়ে আসবো আর কিছু লাগবে কিনা বলবে।
মা- সে ঠিক আছে দেখ বাড়িতে আলো জলছেনা মানে তোর বাবা বাড়ি আসেনি আয় আমি গিয়ে আলো জ্বালি গরুকে ঘরে তুলতে হবে। তুই যা স্নান করে নে আমি সব করছি।
আমি- আচ্ছা বলে দাঁড়ালাম মেশিন রেখে মা আলো জ্বেলে বাইরে এল।
মা- কই যা স্নান করে আয় আমি গরু তুলছি।
আমি- চল আমি তোমার সাথে গরু তুলি বলে দুজনে গিয়ে গরু ঘরে নিলাম এবং ধোঁয়া দিয়ে গরু ঘরে মশারী ফেলে দিলাম।
মা- এবার মনে হয় গরুটা এই অমাবশ্যায় ডাকবে বুঝলি।
আমি- হ্যা কেমন তেল তেল হয়েছে এখন, এখনো তো দুধ দেয় আবার ডাকবে বলছ।
মা- হ্যা ডাকবে দেখতেই তো পাচ্ছিস, হ্যারে দাসেদের ষাঁড় কি বেঁচে দিয়েছে রে।
আমি- হ্যা এই বক্রি ইদে বেঁচে দিয়েছে।
মা- তবে ডাকলে কোন ষাঁড় দেখাবি তোর বাবা পারবেনা  তোকেই দেখাতে হবে।
আমি- দেখি রাতেই খোঁজ নেব কাদের আছে আর।
মা- আচ্ছা ঠিক আছে যা এবার স্নান করে আয়।
আমি- মা আমাদের এই গরুটা কয়টা বাচ্চা দিয়েছে গো।
মা- এইত চারটে হল এবার যদি হয় চারটে হবে আগে তিনটে দিয়েছে। আর দারাস না বাজারে যেতে হবে রাতে কথা বলব।
আমি- আচ্ছা বলে স্নান করতে পুকুরে গেলাম। সাবান দিয়ে স্নান করছিঃ আর মায়ের কথা ভাবছি উঃ কি বড় বড় দুধ মায়ের আর তেমন পাছা বলে সাবান দিয়ে বাঁড়া রগড়ে রগড়ে ডলে নিচ্ছি, আগেই প্যান্ট ধুয়ে রেখে দিয়েছি গামছা দিয়ে ডলে নিচ্ছিলাম আমি একদম উলঙ্গ হয়ে স্নান করছিলাম। এমন সময় টর্চ এর আলো আমার গায়ে পড়ল।  
মা- টর্চ মেরে কিরে হয়েছে তোর বলেই আবার টর্চ বন্ধ করে দিল।
আমি- লজ্জায় পরে গেলাম মা একবারে আমার উলঙ্গ খাঁড়া বাঁড়া দেখে ফেলল, ইস কি লজ্জা বলে গামছা দিয়ে গা মুছতে মুছতে ভাবছি মা আমার খাঁড়া বাঁড়া এমন করে দেখে ফেলল কি হচ্ছে আজকে এইসব ভাবতে ভাবতে গামছা দিয়ে গা মুছে পেচিয়ে উঠে পড়লাম। আর মাকে বললাম টর্চ মারো। এই বলে আস্তে আস্তে হেটে উঠতে লাগলাম।
মা- মারব বলছিস বলে টর্চ মারল আমি সিঁড়ি দিয়ে উপরে উঠে এলাম।
আমি- হ্যা হয়ে গেছে চল বাড়ি যাই। বলে দুজনে বাড়ির ভেতর গেলাম। যেতে যেতে ভাবলাম ইস মা কি ভাববে আমার সমন্ধে কাজটা টিক হল একদম বুঝতেই পারিনাই মা আসবে। আবার ভাবলাম আমি তো ইচ্ছে করে দেখাইনি মা না আসলে তো দেখতে পেত না আমার কি দোষ, মাঠে বসে তো মা আমাকে দুধ দেখিয়েছে সে তো ইচ্ছে করে দেখায় নি আমি দেখে ফেলেছি এখানেও তাই হয়েছে।
মা- কিরে কিছু খাবি দেখলি তোর বাবা এখনো এল না।
এরমধ্যে বাবার আগমন কি গো কি করছ তোমরা।
মা- রেগে গিয়ে আমাদের শ্রাদ্ধ করছি কোথায় ছিলে তুমি এতখন বাজার করেছ।
বাবা- না ওই তাস খেলছিলাম তো সব ভুলে গেছি দাও বাজারে যাই।
মা- না আর তোমাকে যেতে হবেনা ছেলে যাবে।
আমি- মা এক কাজ কর বাবাকে তালাবন্ধ করে আমরা দুজনে বাজারে যাই তোমার শাড়ি লাগবে তো।
মা- তাই করা দরকার সারাদিন টো টো করে ঘুরে বেরাবে আর আমরা মায়ে পুতে খেটে মরব সে হবেনা, কি একখানা রোগ বাধিয়েছে কিছুই করতে পারবে না।
বাবা- ঠিক আছে তোমরা যাও আমি ঘরে আছি কারন বাবা দবুঝতে পেরেছে বেগতিক তাই আমাদের যেতে বলল।  
Like Reply
#14
ওয়াও দারুন শুরু
[+] 1 user Likes Momcuc's post
Like Reply
#15
শুরুটা খুব ভালো লাগলো , পরবর্তী পর্বের অপেক্ষায় আছি ।
Like Reply
#16
Excellent
cool2  cool2  
Like Reply
#17
Osthir dada
Like Reply
#18
(18-09-2023, 10:17 PM)Momcuc Wrote: ওয়াও দারুন শুরু

ধন্যবাদ
Like Reply
#19
(19-09-2023, 05:47 AM)Raz-s999 Wrote: Excellent

Thanks
Like Reply
#20
Opurbo chaliye jan,
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)