Thread Rating:
  • 20 Vote(s) - 3.3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery রাজ কাহিনী (আপাতত সমাপ্ত)
#1
Rainbow 
আমি একজন এক্সট্রিম পর্ণ লাভার। কত বছর হয়ে গেল, জানিনা। আমি হলুদ মলাটের বইপাঠক। আমার বয়স তখন 11+  আমার প্রথম চটি চেনা। বড়দার বিয়ে হওয়ার পর; বউদির আলমারি থেকে ঝেড়ে আমার প্রথম চটি  চেনা। 

জীবনের এই যাত্রাপথে, কিছু বাস্তব ঘটনার আলেখ্য এই লেখনী। নিখাদ সত্যি, লেখা সম্ভব নয়। কিন্তু, বেশির ভাগ সত্যি আর কিছুটা কল্পনা, আশা করি পাঠকের মনোরঞ্জন করতে পারবে। আমার প্রথম চটি  "রাজ কাহিনী" পোস্ট করতে চাই। আপনাদের অনুমতি সাপেক্ষে,


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 4 users Like মাগিখোর's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
অপেক্ষায় থাকলাম, দেখি কি দেখতে পাই,
[+] 1 user Likes bosir amin's post
Like Reply
#3
(16-09-2023, 11:38 PM)bosir amin Wrote: অপেক্ষায় থাকলাম, দেখি কি দেখতে পাই,

আমি আপ্লুত। 9 মিনিটে 57 ভিউ। একটা কমেন্ট। আশাতীত। তবে আমি একদমই নতুন। ভুল ত্রুটিগুলো ক্ষমা করবেন।


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply
#4
আমি রাজ। রাজ দত্ত। পড়াশোনা শেষ করে, জুনিয়র ম্যানেজার হিসাবে যখন ব্যাঙ্কের চাকরিতে  ঢুকি তখন আমার বয়স 25 হয়নি। ট্রেনিং শেষে, আমার প্রথম পোস্টিং হলো শিলিগুড়িতে। থাকার জন্য ফার্নিসড বাংলো পাবো। কিন্তু, খাওয়া দাওয়ার কি হবে?

ঠিক হলো, এখান থেকে একটা রান্নার লোক নিয়ে যাবো। বিকালের দিকে একটা ফোন পেলাম। এজেন্সি থেকে নাম্বার পেয়েছে। আমি সাতটা নাগাদ, মলের সামনে দাঁড়াতে বললাম।

-- আপনি রাজ দত্ত? … একটু অবাক হয়েছে। এতো কমবয়সী আশা করে নি।
-- হ্যাঁ। আপনি? …
-- সুমিতা লাহা। সবাই সুমি বলে ডাকে। এজেন্সি থেকে পাঠিয়েছে। …
-- চলুন, কফিশপে গিয়ে বসি। এখানে দাঁড়িয়ে তো কথা বলা যাবে না। …

ইশারা করতে, আমার আগে আগেই হাঁটতে লাগলো। পেছন থেকে মেপে নিলাম। ঠিকঠাক আছে। গাঁড় দোলানি। আমার চলবে। এখন মায়ের পরীক্ষায় পাশ করলে তবে। কফি খেতে খেতে কথা হলো। বয়স বললো 35 চলছে। বিধবা। একটা মেয়ে আছে, মাধ্যমিক দেবে। সকালে মাকে বললাম। বারোটা নাগাদ মায়ের ফোন পেলাম। সবকিছুই ঠিকঠাক। কিছু কথা বলার জন্য কফি শপে ডাকলাম।

-- বলুন। কি জন্য ডাকলেন? …
-- প্রথম কথা, আমি আপনাকে দিদি বা বউদি বলত পারবো না। কোলকাতায় বললেও; ওখানে আমি আপনার নাম ধরে তুমি করে কথা বলবো। আপনিও নাম ধরে ডাকবেন। …
-- চলবে, এখানে বউদি আর তুমি। বাইরে যা খুশী … আর কিছু? …
--এই শনিবার দুপুরের ট্রেন। আমাদের বাড়িতে খেয়ে নেবে। মা বলবে তোমাকে। … কিছু টাকা দিচ্ছি। কেনা কাটা যা লাগবে করে নেবে। …

দেখতে দেখতে শনিবার এসে গেলো। এন.জে.পি. ঢুকলো; রাত এগারোটা। ব্যাঙ্কের পাঠানো লোকটাকে ফোন করছি, একজন এগিয়ে এলো, -- স্যার। এদিকে। … দশ মিনিটের মধ্যে পৌঁছে গেলো। দুটো ঘরের তালা খুলে আমাদের লাগেজ ঢুকিয়ে দিলো। লোকটাকে ছেড়ে দিলাম। সুমিকে বললাম, -- রাস্তার জামা কাপড় চেঞ্জ করে শুয়ে পড়ো।

দু'জনে দুটো ঘরে ঢুকে, দরজা বন্ধ করে দিলাম। মাঝ রাতে দরজায় টোকা। ঘুম চোখে খুললাম। বালিশটা হাতে করে ঢুকলো।

-- একা ভয় করছে। নতুন জায়গা। এখানেই শোবো। …
-- আমাকে ভয় করবে না। …
-- না। খেয়ে তো ফেলবে না। বড়জোর …
-- বড়জোর কি? …
-- আঃ। দরজা দিয়ে, আলো নিভিয়ে শুয়ে পড়ো। অত কথার কি দরকার? …

আমি চুপচাপ বিছানায় শুয়ে পড়লাম। সঙ্গে সঙ্গে পাশ বালিশের মতো জড়িয়ে ধরে মুখে চুমু খেতে লাগলো। একটা পা তুলে আমার পায়ের নিচে ঢুকিয়ে, কানের কাছে মুখ নিয়ে ফিশ ফিশ করে বললো,

-- প্রথম বার তোমাকে দেখেই আমার কেমন যেন হয়ে গেছিলো। কুলকুল করে ভিজে যাচ্ছিলো শরীর। কথা বলতে বলতে ঘেমে যাচ্ছিলাম। রাতে, কিছুতেই নিজেকে শান্ত করতে পারছিলাম না। আঙুল, শসা ঢুকিয়েও কাজ হচ্ছিলো না। সারা রাত ঘুম হয়নি। মনস্থির করেই কাকিমার কাছে গিয়েছিলাম। যা বলবে, তাতেই রাজি। তারপর, তুমি যখন বললে নাম ধরে ডাকবে; কি যে শান্তি পেয়েছিলাম। ঠিক করেছিলাম, প্রথম দিনই তোমাকে সব দেবো। তোমার বিয়ে হওয়ার আগে অবধি তোমাকে ছাড়তে চাই না। দশটা বছর এই শরীর কাউকে দিই নি। তুমি সব নিয়ে  নাও। মেয়েটার পড়াশোনার জন্য যা লাগবে, সেটা পেলেই হবে। আলাদা করে কোনো দায়িত্ব নিতে হবে না। পেটাভাতায় থাকবো। …

এক নিঃশ্বাসে কথাগুলো বলে; আমাকে আষ্টেপৃষ্টে জড়িয়ে ধরে; মুখটা গুঁজে দিলো বুকের মধ্যে। একটা হাত, আমার পায়ের ফাঁকে; কিছু খুঁজছে। আমার মনে খুব আনন্দ। এতো 'মেঘ না চাইতেই জল'। আরামসে খাওয়া যাবে। পাজামার দড়ি আলগা করে দিলাম। সড়সড় করে, হাত ঢুকিয়ে দিলো। আমার অজগরের ঘুম ভাঙ্গছে বুঝতে পারছি। আমি নাইট গাউনের দড়ি খুলে হাত ঢুকিয়ে দিলাম। পিঠে হাত বোলাচ্ছি। মাই দুটো আমার বুকে ঘষছে। পিঠ থেকে হাত সরিয়ে পোঁদের বল দুটো কচলাতে শুরু করলাম। আরো নিচের দিকে নামছি; পাছা উঁচু করে পা ভাঁজ করে ছেতরে দিলো। চমচমের মতো গুদটা মুঠোয় ধরলাম। রসে প্যাচপ্যাচ করছে।

উঠে উলটো হয়ে, আমার বুকের দুপাশে, পাছা উঁচু করে বসে; মুখ নিচু করে, বাঁড়ার মুণ্ডি চুষতে শুরু করলো। আমি দু'হাতে ধরে টেনে ফাঁক করে দেখলাম পোঁদের তামাটে ফুটো। জিভ দিয়ে চেটে নিলাম। গুদ থেকে পোঁদ অবধি চাটছি। পাছা তুলে ধপাস করে আছড়ে পড়লো আমার মুখে। আট ইঞ্চি বাঁড়া পুরো ঢুকিয়ে নিলো। গলা অবধি ঢুকে গেলো। 'ও-ক-ক' তুলে বার করে আবার ঢুকিয়ে দিলো। বার করে আবার। মুখ চোদা দিচ্ছে। বাঁড়া ঠাটিয়ে ফোঁস ফোঁস করছে। অজগর এখন গর্তে ঢুকতে চাইছে।

ওকে সরিয়ে উঠে বসলাম। চিৎ করে শুইয়ে, টেনে, পাছাটা খাটের ধারে এনে, তলায় একটা বালিশ গুঁজে দিলাম। শালী বলছে, দশ বছর চোদায়নি। তাহলে, কচি মাগির মতো খুঁড়তে হবে। মুখ থেকে থুতু নিয়ে, ঘষে ঘষে গুদের ভেতর অবধি ভরে দিলাম। দুটো আঙুল দিয়ে খোঁচাচ্ছি।

- 'আঃ। আঃ। আস্তে।'

আমি নিঃশব্দে, খুঁড়ে চলেছি। মুণ্ডিতে থুতু লাগিয়ে, গুদের ফাটলে ছড় কাটছি। এবার, পা দুটো ফেড়ে ফাঁক করে ঢুকিয়ে দিলাম। … থরথর করে কেঁপে উঠলো। …

- আস্তে! লাগছে! … চেপে ধরে, ঠেলে ঢুকিয়ে দিলাম। _ 'আ-আ-আ!'  

ককিয়ে উঠলো। একটু থেমে, দম নিতে দিলাম। পাছা নাড়িয়ে জায়গা করছে বুঝতে পারছি। একটু টেনে বার করে, সপাটে ঢুকিয়ে দিলাম পুরোটা। --'আঁক' করে চেঁচিয়ে উঠলো। … মুখে মুখ দিয়ে জিভ ঢুকিয়ে দিলাম।

মাই দুটো কশকশ করে টিপছি। নিচের দিকে চেপে ধরে আছি। শরীরটা আস্তে আস্তে নরম হচ্ছে। পাছা তোলা দিয়ে ঠাপাতে ইশারা করছে। মুখে, কানে, গলায়, ঘাড়ে চুমু খাচ্ছি আর ঠাপাচ্ছি। অনেক দিনের না-চোদা গুদ। কামড়ে ধরছে। গুদের পেশীগুলো বাঁড়াটা ছিঁড়ে নেবার চেষ্টার করছে। ধীর লয়ে চুদে যাচ্ছি। অনেকক্ষণ চুদতে হবে। জল কাটা গুদ। … 'পচ, পচ, পচাৎ, পচাৎ' , … আওয়াজ হচ্ছে। পাছা তোলা দিয়ে চোদন খাচ্ছে। আমি 'হুঁউ-হুউ-হুউ' করে  চুদে যাচ্ছি। … সুমি পোঁদ তোলা দিয়ে ঠাপ খাচ্ছে। 'আঃ! আহ! আহ! আঃ, আহ, আ-হ-হ-হ'!  জল খসে গেল। হাত-পা ছড়িয়ে শুয়ে আছে। আমি সজোরে ঠাপাচ্ছি। তিন চারটে মোক্ষম ঠাপ দিয়ে আমারও খসে গেলো। পায়জামা দিয়ে মোছামুছি করে, সুমিকে বিছানায় তুলে, গায়ে চাদর দিয়ে আমিও শুয়ে পড়লাম। আঃ। কি শান্তি।


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#5
Valo ... Chaliye jan
[+] 1 user Likes dreampriya's post
Like Reply
#6
(17-09-2023, 12:02 AM)dreampriya Wrote: Valo ... Chaliye jan

ভালোবাসা। আপনাদের আনন্দই আমার পাথেয়।


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#7
Darun suru
[+] 2 users Like Kam pujari's post
Like Reply
#8
Khub valo
[+] 2 users Like Ajju bhaiii's post
Like Reply
#9
(17-09-2023, 12:31 AM)Kam pujari Wrote: Darun suru

আপনাদের আশীর্বাদে।


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#10
পুর্ব কথন: ২৫ বছরের রাজ দত্ত। ব্যাঙ্কের চাকরিতে, বাড়ি ছেড়ে শিলিগুড়ি। সঙ্গে সুমিতা লাহা (সুমি বউদি?) ৩৫ বছরের বিধবা এক মেয়ের মা। ঘরের কাজকর্ম করার জন্য।
========================
নতুন জায়গা। ভোরের আলো চোখে লাগতেই ঘুম ভেঙে গেল। বারান্দায় এসে বসলাম। কিচেনে আলো জ্বলছে। তার মানে সুমি কিচেনে। ট্রে করে লেমন টি আর বিস্কুট নিয়ে এসে আমার উল্টোদিকে বসলো,

-- গুড মর্নিং। …

সকালেই স্নান করেছে। একদম ফ্রেশ লাগছে দেখতে। কপালে ছোট্ট একটা টিপ। রাতের কথা মনে পড়ে গেলো। ধোনটা একটু চিড়িক মেরে উঠলো। হাত বাড়িয়ে চা নিয়ে, ইশারা করলাম পাশে বসতে। উল্টো দিকে বসে বললো,

-- অনেক কাজ। সকালের জলখাবারে পরোটা আর আলুর তরকারি। দুপুরে ডাল, আলু ভাজা, ডিমের কারি। তারপরে ঘর গোছানো আছে। একবার বাজারে যেতে হবে। সবজি আর মাছ মাংস কেনা আছে। অনেক কাজ। এখন রস করলে চলবে? … যাও! একটু মর্নিং ওয়াক করে এসো। আর, কাছাকাছি দোকানপাট আছে কিনা, খুঁজে দেখো। … কিচেনের দরজা থেকে চেঁচিয়ে বললো।

'আচ্ছা খানকি! এখন তো পালালি; দুপুরে তুই ঘর গোছাবি; আর, আমি তোকে গোছাবো '। …

মনে মনে গালাগাল দিয়ে হাঁটতে বেরোলাম। সত্যিই দেখতে হবে, আসপাশে দোকান আছে কি না? কমপ্লেক্স থেকে বেরিয়ে একটা চা-সিগারেটের দোকান। এক কাপ চা নিয়ে বসলাম।

একটা অল্পবয়সী বউ চা দিয়ে গেলো। বিস্কুট চাইলাম। প্লেটে করে বিস্কুট দিলো। বড়ো করে ঘোমটা দেওয়া। মুখটা কেমন দেখার উপায় নেই। তবে যেটুকু দেখা যাচ্ছে, মালটা ডবগা।আমার তো শকুনের নজর। একজন মাঝবয়সী লোক ক্যাসবাক্স নিয়ে বসে। ছোট্ট দোকান। চা, পান, বিড়ি, সিগারেট, মুদি মশলা, সবই আছে। টুকটাক কাজ চালানোর মতো। বাজার দোকান একটু দূরে। অটো করে যেতে হবে। ওখানে মাছ বাজার, সবজি বাজার সব আছে। আবার, সকালের দিকে, সাইকেলে করে সবজি, মাছ নিয়ে অনেকে ঘুরে যায়।

যাই! ব্রেকফাস্ট করতে হবে। সুমি ফোন করছে। গরম গরম আলুর পরোটা আর আচার; জমে ক্ষীর। এককাপ কফি দিতে বলে; ল্যাপটপে লগ-ইন করে বসলাম। ব্র‍্যাঞ্চের হাল-হকিকত একটু দেখে রাখি। সুবিধা হবে। বারোটা বাজতে তাড়া দিতে এলো। আমিও এই সুযোগের অপেক্ষায় ছিলাম। খপ্ করে ধরে বিছানায় গড়িয়ে পড়লাম।

-- আঃ! কি করছো? … ছাড়ো, ছাড়ো! উ-ফ-ফ! … আবার বদমায়েশি শুরু করলে? … আমি কি পালিয়ে যাচ্ছি? … তোমার কাছেই তো থাকবো। … এখন খেয়ে নাও লক্ষীটি! … কাজ আছে-এ-এ-তো! …

আমার মুখে কোনো কথা নেই। নিঃশব্দে এদিক ওদিক খাবলাচ্ছি। ঘাড়ে চুমু খেলাম। কানের লতিটা কূট করে কামড়ে; জিভের ডগা, ঢুকিয়ে দিলাম কানের ফুটোয়। ডান হাতটা কাপড়ের তলায় ঢুকিয়ে মুঠো করে ধরলাম। গুদের কোঁট-টা মুচড়ে দিতেই, ছটফট করে উঠলো। একটা আঙুল ঢুকিয়ে দিলাম।

-- বাবারে বাবা! … জ্বালিয়ে মারছে। … আমি কি পালিয়ে যাচ্ছি? … আচ্ছা হবে তো! … এখন ছাড়ো লক্ষীটি। … ডাইনিং টেবিলে গিয়ে বোসো। আমি কাপড়টা ছেড়ে, খেতে দি। খেয়ে উদ্ধার করো৷ … টিপিক্যাল গেরস্ত ঘরের বাঙালি বউ। হাঁপিয়ে গেছে। ছেড়ে দিলাম। কাপড় ঠিক করতে করতে ঘরের দিকে চলে গেল। আমিও স্নানে ঢুকলাম।

বেশী কিছু করতে পারেনি। মুসুর ডাল, আলু ভাজা, ডিমের ঝোল আর ভাত। খেয়ে উঠতে বললো,

-- ঘরে যাও। আমি গুছিয়ে আসছি। …

যাক, মাগী পটেছে। বারান্দায় বসে সিগারেট খাচ্ছি; কিচেন বন্ধ করার আওয়াজ পেলাম। কিছু না বলে, আমার সামনে দিয়েই, ঘরে গিয়ে ঢুকলো। আমিও সিগারেট ফেলে ঘরে গেলাম। দেখি, দু'হাত মাথার ওপর তুলে খোঁপা করছে। হাতকাটা একটা নাইটি পরনে। পুরনো, জ্যালজেলে। মনে হয় বাড়িতে আগে এটাই পরতো। রাতে যে ড্রেসিং গাউনটা পরেছিলো সেটা নতুন।

আমি গিয়ে পাশে বসতেই, ঠেলে শুইয়ে দিলো বিছানাতে। গেঞ্জি টেনে খুলে ফেলে, নিজের নাইটি কাঁধ থেকে নামিয়ে বুকের ওপর চেপে শুয়ে পড়লো। বাব্বা! 'হেব্বি গরম খেয়েছে'। আমিও পালটি খেয়ে, বিছানায় চেপে ধরলাম সুমিকে। মাই দুটো কচলাতে শুরু করলাম। মুখের মধ্যে জিভ ঢুকিয়ে দিলাম। চুষতে শুরু করলো। একটা পা তুলে পাছার ওপর দিয়ে চেপে ধরে গুদ তোলা দিচ্ছে। আমি কোমরের কাছ থেকে নাইটি নামিয়ে দিলাম। নিজেই, পা দিয়ে ঠেলে খুলে ফেলেছে। গুদ তোলা দিতে দিতে, ল্যাওড়াটা হাতাচ্ছে।

আবার ঠেলা দিয়ে উলটে দিলো আমাকে। বুকের ওপর উঠে, ল্যাওড়াটা মুখে নিয়ে 'চপচপ' করে চুষতে শুরু করলো। নিজের গুদটা চেপে ধরলো আমার মুখে।আমি হাসফাস করে উঠে, ঠেলে সরিয়ে, পাছার বল দুটো ফেড়ে কচলাতে শুরু করলাম। জিভ দিয়ে চাটন দিচ্ছি। পোঁদের ফুটো থেকে গুদ হয়ে ক্লিট অবধি। গলগল করে রস বেরোচ্ছে। মাগী খুব গরম খেয়েছে। পোঁদের ফুটোয় থুতু লাগিয়ে, আঙুল দিয়ে খোঁচাচ্ছি। গুদের বেদীতে কামড়। -- 'উ-হু-হু-হু' করে, গুদ আছড়াতে লাগলো, আমার মুখে। কলকল করে জল খসিয়ে দিলো। অমৃত রস। চুষে খাচ্ছি। আঙুলের এক কড় ঢুকিয়ে দিয়েছি পোঁদের ফুটোয়, বুঝতে পারেনি। থুতু ফেলে গেদে গেদে ঢোকাচ্ছি। যত পোঁদ নাড়িয়ে বার করার চেষ্টা করছে, তত ঠেলে ঢোকাচ্ছি। দু কড় মতো ঢুকেছে। রেগেমেগে খাঁড়া মুণ্ডিতে কামড়। 'ও রে মাগী', ক্লিটটা আঙুলে ধরে, মুচড়ে দিলাম। 'আ-হ-হ-হ' করে উঠলো।

উঠে, পাশে চিৎ হয়ে শুলো। মুখে হাসি। বুক দুটো হাপরের মতো ওঠানামা করছে। নিজের পা দুটো ফাঁক করে জিভ ভেঙিয়ে ঢোকাতে ইশারা করছে। মুণ্ডিটা হাতে ধরে; জায়গা মতো ঠেকিয়ে, ঠেলে দিলাম। ঢুকে গেলো 'পক' করে। কোমর ঠেলে পুরো ঢুকিয়ে দিলাম। জড়িয়ে ধরে চুপচাপ শুয়ে আছি। আমিও হাঁফিয়ে গেছি।

আস্তে আস্তে কোমর তোলা শুরু করলো। ঠাপানোর ইশারা। ধীরলয়ে চুদতে শুরু করলাম। ছন্দে ছন্দে পোঁদ দোলাচ্ছে। আয়েসি চোদন। মিনিট পাঁচেক এরকম আয়েসি চোদন খাবার পর; আবার, মাথার পোকা নড়ে উঠলো,

-- খানকির ছেলে, জোরে চোদ না! …
-- দাঁড়া রেন্ডি! … তোর মা-কে চুদি। নেঃ নেঃ। …
-- আরে মা-চোদা, মা মনে করে চোদ আমাকে। …

ঘপাঘপ চুদতে শুরু করলাম। ফেনা উড়িয়ে উড়ুক্কু চোদন। পুরোটা বার করে ঠেলে দিচ্ছি ভেতরে। কুলকুল করে জল খসছে ভেতরে। আমারও খসবে। ধর মাগী, গেলো, গেলো। "আহ-হ-হ-হ' … নে শালী। কোমর ঠেলে শরীরের সঙ্গে মিশিয়ে শুয়ে পড়লাম। আঃ। কি শান্তি। দু'হাতে মুখটা ধরে চুমু খাচ্ছি। ঘন ঘন নিঃশ্বাস পড়ছে দুজনেরই। চোখে জল। মুখে হাসি। কিছুক্ষণ শুয়ে রইলাম। ছেড়ে দিয়ে পাশে শুলাম। সুমি উঠে নিজের নাইটি গলিয়ে, আমার দিকে একটা লুঙ্গি ছুঁড়ে দিয়ে বললো,

-- পরে নাও। আমি ঘরে যাই। …
-- কেন? এখানে শুয়ে পড়ো কালকের মতো। …
-- রাতে থাকবো। কিন্তু, দিন দুপুরে রান্নার বেটি, বাবুর ঘর থেকে বেরোচ্ছে; এটা হজম হবে না। … দরজা বন্ধ করে দাও। … বলে চলে গেলো।

বিকেলে ঘুম ভেঙে, চা খেয়ে বেরোলাম। রানিং অটো ধরে মার্কেট এরিয়া। জমজমাট। অটোতে দশ টাকা করে নিলো। ব্যাঙ্কের লোকটাকে বাজার দাঁড়াতে বলেছিলাম। সব চিনিয়ে দেওয়া জন্য। সাব স্টাফ নাম সুনীল বেরা। কলকাতা শহরতলির বাসিন্দা। সুমি প্রয়োজনীয় জিনিসপত্র, মাছ, চিকেন, মাটন যা যা লাগবে কিনে নিয়েছে। আর প্রয়োজন হলে আমি অফিস থেকে ফেরার সময় নিয়ে যাবো। সব কিছু গুছিয়ে নিয়ে একটা অটো রিজার্ভ করে এলাম। সুনীলবাবু সঙ্গে এসে সব গুছিয়ে তুলে দিয়ে চলে গেলেন। এতক্ষণ সময় দেওয়ার জন্য কিছু পারিশ্রমিক হাতে ধরিয়ে দিলাম।

ফ্রেশ হয়ে বারান্দায় বসলাম। সুমি কিচেনে খুটখাট করছে। রান্না বসিয়ে জিনিসপত্র গুছিয়ে রাখছে। এর মধ্যে এসে এককাপ কফি দিয়ে গেল। কাজ আছে বলে বসলো না। সাড়ে আটটার সময় হাত মুছতে মুছতে এসে বসলো।

-- এখন খাবে না আরেকটু পরে? …
-- পরে। …
-- চলো, ঘরে বসি! নতুন জায়গা ঠান্ডা লাগতে পারে। …

মুখের দিকে তাকালাম, 'নাঃ! আমি যা ভাবছি, তা নয়'। … 'চলো', বলে উঠে দাঁড়ালাম। ঘরে ঢুকলাম। একটু পরেই দেখি, দুটো গ্লাস, জলের বোতল আর একটা প্লেটে মাটন কষা। সাইড টেবিলে রেখে কাবার্ড থেকে দুটো বোতল বার করলো। আমি তো হাঁ। এ সব কখন করলো? আর বললোই বা কে? হাঁদার মতো চেয়ে আছি। পাশে বসে, নাকটা ধরে নেড়ে দিয়ে বললো,

-- অত অবাক হওয়ার কিছু নেই। কাকিমা জানে, তার ছেলে অনেকদিন লায়েক হয়ে গেছে। শনি, রোববার একটু জলপানের অভ্যাস আছে, তাও জানে। কি খাও, সেটাও বলে দিয়েছে আমাকে। তার সঙ্গে হুকুম হয়েছে; একা থাকবে, বাড়াবাড়ি যেন না করো। করলেই রিপোর্ট পৌঁছে যাবে। …
-- কিনলে কখন? …
-- মলের ভেতর থেকে। … আমার জন্য একটা কম দামি ওয়াইন নিয়েছি তোমাকে না বলেই। রাগ করলে আর কিনবো না। …
-- না না! সে কথা নয়। কিন্তু, আজ রবিবার। কাল সকালে অফিস আছে। …
-- কিছুটা হবে না। কোলকাতায় কাজ থাকে না, তাই পড়ে পড়ে ঘুমোও। এখানে ঘুম হবে না। আর আমি তো আছি, ডেকে দেবার জন্য। …

এক পেগ মেরে ডিনার দিতে বললাম। সিম্পল, মাটন কষা, রুটি আর পেঁয়াজ। খেয়ে দেয়ে বিছানায়। উনি, কিচেনে মিনিট পনেরো খুটখাট করে ঘরে এলেন। দরজা বন্ধ করে, লাইট নিভিয়ে বিছানায়। আধ ঘন্টা দাপাদাপি। তারপর ঘুম। কাল থেকে অফিস।
=============================


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#11
(17-09-2023, 05:17 AM)Ajju bhaiii Wrote: Khub valo

আমি আপ্লুত।


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#12
পুর্ব কথন: প্রথম চাকরি নিয়ে শিলিগুড়িতে আমি রাজ দত্ত; সঙ্গে সুমি (বউদি?) দিনে। আর রাতে … সুমি চুদি
=====================
পাঁচ দিন টানা অফিস। কোথা দিয়ে কেটে গেল, বুঝতেই পারলাম না। আগের ম্যানেজার আজকে রিলিজ নিয়ে চলে গেল। এর মধ্যে একটাই পারসোনাল কাজ করেছি। বাইকের লোন স্যাংশন করিয়ে, বুক করে দিয়েছি। দিন দশেক লাগবে ডেলিভারি করতে। আজ শুক্রবার, সেকেন্ড স্যাটারডে পড়েছে। দুদিন নির্ভেজাল ছুটি।

ঘরে ঢুকেই সুমিকে পাঁজা করে একেবারে বিছানায়। উস্তমখুস্তম করে চটকাতে শুরু করলাম। জামার ওপর দিয়েই বুকে কামড়ে দিলাম। ঘুরে গেলো। এবার কাঁধ কামড়ে ধরে, পিঠের ওপর শুয়ে পড়লাম। আবার ঘুরে গেলো। ঠোঁট দুটো মুখের মধ্যে নিয়ে চুষছি। একটা আঙুল , কানের ফুটোর মধ্যে ঘোরাচ্ছি। দুমদুম করে বুকে কিল মারছে। পায়ের ফাঁকে হাত গুঁজে দিলাম। কাপড়ের ওপর দিয়ে মুঠো করে ধরেছি চমচমটা। গরম, ভাপ বেরোচ্ছে। কচলাতে শুরু করলাম। আমাকে ঠেলে উঠে বসলো। হাঁফাচ্ছে,

-- বাবারে! মেরে ফেলবে নাকি? … এতো আনন্দ কিসের? … প্রমোশন হয়েছে না নতুন মাগী জুটেছে? …
-- না না। মরবে কেন? দুদিন ছুটি। তোমাকে খাবো। তারিয়ে তারিয়ে। …
-- মরে গেলে কাকে খাবে? আমি তো দম আঁটকে মরে যাচ্ছিলাম। …
-- বালাই ষাট! মরবে কেন। আমি তাহলে, না খেয়ে মরে যাবো। …
-- থাক! অনেক হয়েছে। এবার ফ্রেশ হয়ে এসো। -- চা খাবে না কফি? …
-- কফি, … বলে টয়লেটে গেলাম ফ্রেশ হতে।

কফি নিয়ে এসে বসলো আমার পাশে।

-- রান্না নেই? …
-- নাঃ! …
-- তাহলে? …
-- কি, তাহলে? …
-- খাবে কি? …
-- কেন? এইতো বললে; তুমি খাবে আমাকে। তাহলে, আমি তোমাকে খাবো। ব্যাস! …
-- না। মানে? …
-- কি মানে মানে করছো? …
-- না, মানে! …
-- ও-ফ-ফ বাব্বা! … এবার দোকান যেতে হবে, মানে বই কিনতে! … ভয়েই মরলো। … না খাইয়ে রাখতে পারি তোমাকে? … তাহলে, আমার গুদুটাকে কে খাবে? … বাব্বা রে বাব্বা! … ভয় নেই। এখন শাম্মি কাবাব আর রায়তা দেবো; মালের চাট। সঙ্গে গ্রীন চাটনি। রাতে খেতে চাইলে; চিকেন কষা আছে। দেবো। আর আটা মেখে রেখেছি; রুটি বা চাপাটি, যা চাইবে করে দেবো। … অত ভয় পাওয়ার আশা নেই। …
-- আমার সোনা বউ! … গুদুটা ধরে চটকে দিলাম।
-- আবার! … আবার! … দেখো, শয়তানি করছে! …
-- না বাবা। কিছু করিনি। ঘরে যাচ্ছি। …

ভালো ছেলের মতো ঘরে গিয়ে বসলাম। বেড সাইড টেবিল খালি করে রাখলাম। মায়ের সঙ্গে সকালবেলা 'গুড মর্নিং' ছাড়া কথা হয় না। কাল সকালে একটু ভালো করে কথা বলতে হবে। অবশ্য, দিনে দুবার রিপোর্ট পায় সুমির কাছ থেকে। একবার বারোটার দিকে, আমার লাঞ্চ পাঠানোর পর। আরেকবার, সন্ধ্যা বেলা, আমি অফিস থেকে ফেরার পর। মা নিশ্চিন্তেই আছে। মেয়ের সঙ্গে সুমির সপ্তাহে একবারই কথা হয়। রবিবার সুমি আশ্রমের অফিসে ফোন করে মেয়ের সঙ্গে কথা বলে। গত রবিবার পৌঁছনোর সংবাদ দিয়ে ছেড়ে দিয়েছিলো। এই রবিবার আবার কথা হবে।

সব গুছিয়ে নিয়ে এসে বসলো সুমি। সবে আটটা বাজে। দরজার পর্দা সরিয়ে রাখা। কেউ এলে, দূর থেকেই দেখা যাবে। গ্লাসে ঢেলে, চিয়ার্স করে এক চুমুক মেরে দিলে। এবার এক টুকরো কাবাব মুখে দিলাম। 'ওহ! ফাটাফাটি! লা জওয়াব'। সুমির রান্নার হাত খুব ভালো। প্রথম পেগ শেষ করে দ্বিতীয়টা ঢেলেছি; সুমি, আমার কাঁধে মাথা রেখে বললো,

-- তোমাকে জিজ্ঞেস না করে একটা কাজ করেছি! …


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#13
Ufffff ses ta abr suspense..darunnnn
[+] 3 users Like Kam pujari's post
Like Reply
#14
(17-09-2023, 08:46 AM)Kam pujari Wrote: Ufffff ses ta abr suspense..darunnnn

এই সাসপেন্সের চক্করেই আমরা সবাই ঘুরে মরছি। একবার ভাবুন তো; আপনার জীবনে কি হবে যদি আগেই জানতে পারেন; তাহলে, কি হবে?


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 2 users Like মাগিখোর's post
Like Reply
#15
Durdanto update
[+] 2 users Like Maphesto's post
Like Reply
#16
দারুন গল্প। শুরুটা চমৎকার হয়েছে এইভাবেই এগিয়ে চলুন। লাইক, রেপু, রেটিং সবকিছু দিলাম।

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#17
Jompesh
[+] 1 user Likes Mustaq's post
Like Reply
#18
(17-09-2023, 10:12 AM)Maphesto Wrote: Durdanto update

ধন্যবাদ বন্ধু।


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#19
(17-09-2023, 10:21 AM)Somnaath Wrote: দারুন গল্প। শুরুটা চমৎকার হয়েছে এইভাবেই এগিয়ে চলুন। লাইক, রেপু, রেটিং সবকিছু দিলাম।

আশা করি পাঠকের মনোরঞ্জন করতে পারবে। ধন্যবাদ।


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply
#20
(17-09-2023, 11:23 AM)Mustaq Wrote: Jompesh

দেখা যাক।


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)