Thread Rating:
  • 4 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Interfaith Collection
#1
                 * বাচ্চার মা হওয়ার গল্প-শাহরিন

আমার নাম রিবনা শাহরিন। বয়স তখন ২৩। পূর্ণ প্রস্ফুটিত গোলাপ তখন। জেলা শহরের গলির ধারে বাসা আমার। বেশ নির্জন। আমার বেশ ভাল লাগে। স্বামীর বাড়ি। শ্বশুড় শ্বাশুড়ি গ্রামে থাকেন। দুই তলার বাসা। নীচ তলায় ওর ব্যবসার মালামাল আর দুইতলায় আমরা থাকি। বিয়ে হল দুই বছর হয়েছে। তখনো বাচ্চা নেয়ার প্ল্যান নেই। জীবন কেমন যেত বলা যায়না তবে পালটে গেল যখন আমার বাসার বিপরীতে গলির রাস্তার ওপাশে একটা সেলুন বসল। এক দিন বারান্দা থেকে দাঁড়িয়ে দেখলাম সেলুন সাজানো হচ্ছে। ভিতরে * দের দেব্ দেবীর ছবি সাঁটানো।

দুই দিন পর ।

বেশ সকালে বারান্দায় দাঁড়িয়ে আমি ব্রাশ করি। তাই করছিলাম। সেলুন বরাবর তাকিয়ে দেখলাম সেলুনের দরজা খোলা আর একজন যুবক আমার দিকে হা করে তাকিয়ে আছে। হা মানে হা। আমি সুন্দরী আর বেশ চিকন চাকন । ভীষন সেক্সি। মাথার মধ্যে চোদাচুদির চিন্তা লেগেই থাকে। কামের রানী বলতে পারো। কিন্তু আমার ফেইস কিন্তু ইনোসেন্ট। তোমার দেখে মনেই হবেনা আমি এত কামুকি। একটা সুঠাম যুবক তাকিয়ে আছে দেখে বেশ মজা লাগল- আমায় দেখে গুল্লু হয়ে গেছে এই সকালে দেখে বেশ মজা লাগল। এই সকালে বুকে ওড়না নেই। আমার উচু কদবেল জোড়া ভেসে আছে। নাকে আছে সেক্সি নোজ পিন আর আমার ত্বক সেই লেভেলের ফর্সা। বেচারা কাবু হয়ে গেছে। আড় চোখে দেখলাম চ্যা চ্যা করে তাকিয়ে আছে। বেচারা!

বারান্দা থেকে চলে আসলাম ওয়াশ রুমে মুখ ধুয়ে নেয়ার জন্য। ওয়াশ রুমের ছোট জানালাও গলির রাস্তার দিকে মুখ করে । হঠাত মনে হল দেখি তো এখনো চেয়ে আছে কি না। এই জানালা দিয়ে দেখার জন্য ছোট টুল নিয়ে আসলাম। দাঁড়িয়ে যা দেখলাম তাতে আমি হা। সেই যুবক লুঙ্গির নীচে হাত দিয়ে বাড়া কচলাচ্ছে আমার বারান্দার দিকে তাকিয়ে। বাড়া এই এতদুর থেকেই বুঝতে পারলাম-বিশাল বড়। বাপরে বাপ। উপর থেকে নীচ পর্যন্ত কালো কুচকুচে কিন্তু কি মোটা আর কি মস্ত মাথা! আমার বারান্দার দিকে চোখ রেখে বাড়া বেশ জোরে জোরে কচলে যাচ্ছে। আমি বুঝলাম আমার রুপের আগুনে বেচারার হেড অফিসে আগুন লেগেছে। সাইজ তো সেই। উফ মাথা গরম হয়ে গেল। আগুনে ঘি দেয়ার জন্যই আবার আমি বারান্দা গেলাম, হাতে শুকনো কাপড়। কাপড় নেড়ে দেবার ভঙ্গিতে আমার উচু কদবেল গুলি দেখিয়ে দিলাম। বেশি করে ক্ষেপে যাক,আগুন লাগুক আরো। ঘুরে গিয়ে আমার চিকন চাকন নরম পাছাটাও একটু দেখালাম। চট করে আবার ওয়াশ রুমে এসে দেখি সে আবার লুঙ্গি থেকে আকাটা বাড়া বের করে কচলে যাচ্ছে, বারান্দার দিকে তাকিয়ে। মজা নেয়ার এমন সুযোগ হঠাত পেয়ে বেশ খুশি হলাম আর মুচকি হাসলাম।

এমন করে সকাল বিকেল বেচারাকে ক্ষেপিয়ে গেলাম। আর তার বাড়ার সাইজ আর নিষিদ্ধ আকর্ষনে আমি নিজেও ডুবতে লাগলাম। আয়ত্বের মধ্যেই এত বড় একটা বাড়া আছে, আর আমি অভুক্ত থাকি কেন? নিজের সাথে দ্বিধা আর দ্বন্দ্ব চলল কিছুদিন। শরীরের চাহিদা অস্বীকার কেন করব? সুখ পাওয়াই যখন মূল কথা তখন লজ্জা কিসের, ভয় কিসের? একটু ইঙ্গিত দিলেই তো একটা ব্যবস্থা হয়ে যায়। সেও আমার দেহ নিয়ে সুখে মাতুক আর আমাকেও সুখ দিক। একজন পুরুষের কাছে নারীর এর চেয়ে বেশি কি চাওয়া। নাহ, এগুতে হবে আমাকেই। আর যাই হোক সে সাহস করে আমার পর্যন্ত আসতে পারবেনা। আমাকেই যেতে হবে। ভোদার চুলকানি কি আমার কম, তাহলে মলমের জন্য আমাকেই তো যেতে হবে।

কদিন পর আমার শ্বাশুড়ি গায়ের এক আত্মীয়ের ছোট ছেলেসহ বেড়াতে আসল। শ্বাশুড়ি ডায়বেটিসের ডাক্তার দেখাতে গেল। ছেলেটি বসে টিভি দেখছে। এদিকে আমার তখন সেক্সের জোয়ারের সময়। মাসে এই সময় আমার দেহের চাহিদা থাকে তুঙ্গে। সকালে বাড়ার কচলানি দেখেছি আর এই দুপুরের একটু আগে মাথা ঘুরতে লাগল। বাড়ার ঠাপ নেয়ার জন্য গুদের পোকারা কামড় দিচ্ছে। উফ কি করি!

ছেলেটিকে রেখে সাহস নিয়ে সেলুনে গেলাম। গলির একটা বালকের চুল কাটছে সে। আমায় দেখে তো হা করে গেল। আমি জাস্ট কোন রকমে বললাম- আমার বাসায় একটু যেতে হবে চুল কাটার জন্য। ছোট ছেলে।

সে তেমনি অবাক হয়ে আছে। আমি আবার বললাম- পারবেন যেতে?

সে সামলে নিয়ে বলল- হ্যা পারব। এটা শেষ করে আসি।

আচ্ছা।

বাসায় এসে আমার গা ঘামছে। ধরা খাব না তো? গা ঘামছে। ধুর যা হবে হবে। স্বামী মজা দিতে পারেনা। আমার আর পথ কি? একটা উপায় খুঁজছি কতদিন ধরে আজ যখন পাওয়া যাচ্ছে তাহলে অসুবিধা কোথায়। এমন সব চিন্তা করছি আর এমন সময়েই দরজায় নক। বুক দড়াম করে উঠল।

খুলে দেখি সে দাঁড়িয়ে।

কি নাম আপনার?

জি রঞ্জন।

ও আচ্ছা রঞ্জন। ভিতরে আসেন।

একদম বেডরুমে নিয়ে আসলাম। ছেলেটিকে একগাদা খাবার দিয়ে এসেছি। দরজা লক করে দিয়েছি সে ভিতরে টিভি দেখছে।

রঞ্জন বলল- কার চুল কাটব?

আমি উত্তর না দিয়ে হাসলাম।

সে অবাক হয়ে আছে।

আমি বললাম- আমার চুল। ভাল করে দেখেন তো আমার কোথাকার চুল কাটা দরকার। তবে কাঁচি চালানো যাবেনা, অন্য কিছু চালাতে হবে বলে মুচকি হাসলাম। সে এবার সিগন্যাল কিছুটা ধরতে পারল।

সে বলল- আমার কাছে কাঁচি আর ট্রিম মেশিন ছাড়া আর কিছু নেই।

আমি বললাম- ট্রিম মেশিন না আমার মনে হয় শুধু মেশিনেই হবে।বেড রুমে ঐ মেশিনই চলে। সেটা কি রেডি আছে?

সে এবার হেসে তার প্যান্টের চেন খুলে জাংগিয়া নামিয়ে বিকট শোল মাছ বের করল।

মেশিন রেডি বলে আমার দিকে তেড়ে এল। আমি বিছানার এক কোণায় বসে দুই হাতে মুখ ঢাকলাম।

ইস সোনা, আর লজ্জা করেনা, দেখি দেখি মুখ খোল। মেশিনটাকে একটু আদর কর। মুখ থেকে হাত সরিয়ে আমার মুখের ভিতর মস্ত শোল মাছের মাথা ঢুকিয়ে দিল। ভরে এল মুখ। উফ কি নোনতা স্বাধ। প্রথম আকাটা বাড়া মুখে নিলাম। কেমন জানি একটা আকর্ষন। সে তখন আমার মুখে বাড়া সেধিয়ে যাচ্ছে। ক্ষেপে সেটা লোহার মত শক্ত হয়ে আছে। বাপরে বাপ।



টান দিয়ে আমার জামা ছিড়ে আমার কদবেল জোরা বের করল। গায়ে কি শক্তি! বাম হাতে স্তন চাপছে আর ডান স্তন মুখে নিয়ে কি চোষন টাই না দিতে লাগল। আহ সুখ।জিহবা দিয়ে গলা বগল চেটে খেতে লাগল। আহ আগুনে শরীর গম গম করছে। ডান হাতের এক আঙ্গুল ভোদায় দিতেই আমি শিহরিত হয়ে ককিয়ে উঠলাম। সে তখন আমার নাক খাচ্ছে। পুরো নাক মুখে পুরে চুষে খাচ্ছে আর আঙ্গুলি করছে । আমি ডান হাতে তার আকাটা বাড়া কচলে যাচ্ছি।

উত্তেজনায় থাকতে না পেরে বলেই ফেললাম- উফ আর পারছিনা রঞ্জন চুদে দাও আমায়।

রঞ্জন আমার দুই পা ফাক করে নিয়ে গুদের মুখে বাড়া সেট করে ঘষতে লাগল। উফ কি যে সুখ , পাগল হবার দশা। পক করে ঠাপ দিয়ে গুদের ভিতর মস্ত বাড়া ঢুকিয়ে দিল। আহহহহহহ।

সে আমার নাকের উপর তার নাক রেখে দুই পা ফাক করে নিয়ে ঠাপ দিতে লাগল। প্রতি ঠাপে সুখ আহ ।

দুই হাতে মাঝে মাঝেই আমার কদবেল জোরা আচ্ছা মতন মালিশ করছে।

উফ মাগি, বারান্দায় দেখার পর থেকে আমার ঘুম নেই। ইস মাগি ভাবিনি এভাবে চোদার সুযোগ পাব। আহ রে মাগি কি টাইট গুদ। নে মাগি নে।

আমিও খিস্তি দিলাম- তোর বাড়া দেখে পাগল হয়ে ছিলাম রে শালা। এবার চুদে আমায় মাগি বানা। চোদ জোরে জোরে চোদ।

শুধু মাগি কেন রে, তোকে যদি আমার এক হালি বাচ্চার মা না বানাই তো আমার নাম রঞ্জন না।

এক হালি কেন রে শালা, যত দিবি তত নেব, পালার জন্য তো একটা বলদ আছেই।

রঞ্জন আমি দুজনই হাসলাম।

জমিয়ে খিস্তি দিয়ে নানা স্টাইলে ঠাপ চলছে। ফ্লোরে রঞ্জন শুয়ে আর আমি বসে বাড়ার উপর উঠবস করছি। আহ কি সুখ। রঞ্জন আমায় এরপর কুত্তি বানালো। দুই পা ফাক করে বিছানার উপর হাত রেখে কুত্তি হয়ে গেলাম। দাঁড়িয়ে রঞ্জন বাড়া আমার গুদে ভরে দিল এক ঠাপ।

আহহহ, মাগির ছেলে চুদে আমার পেট করে দে আজ।

দেখিস মাগি কেমন ঘন বীজ দেই তোকে , আজকেই তোর ডিম ফাটিয়ে আমার বাচ্চা তৈরির কাজ শুরু হবে।

আহ দে আমার গর্ভে তোর বাচ্চা। বলদ টা কিছুই জানবে না।

বলদ জানলেই কি, ষাড় থাকতে বলদে ভয় কি।

আমরা আবার হাসলাম। ঠাপের গতি বাড়াতেই আমার গুদ স্কুইয়ার্ট করল। ছর ছর করে রসের ফোয়ারা বের হয়ে এল। আহ এমন সুখ কোনদিন হয়নি।

আর কোয়েক মিনিট চুদে রঞ্জন আহ আহ করতেই বুঝলাম রঞ্জন এবার আমার গর্ভে ওর বীজ দেবে। আহ কি উত্তেজনা।

আহ মাগি, এই এখন আমার বীজ তোর গর্ভে যাবে।

দাও সোনা তোমার বীজ। মা বানাও আমাকে।

আহ মাগি নে আমার বীজ বলে রঞ্জন আমার নাক মুখের মধ্যে নিল। নাক চুষতে চুষতে রঞ্জন কষে ঠাপ দিয়ে আমায় পিষে ধরল। ঠাপের গতি হালকা হয়ে এল। রঞ্জনের শরীর কেঁপে কেঁপে উঠছে। বুঝতে পারলাম রঞ্জনের বিকট আকাটা বাড়া থেকে ঘন বীজ ছলকে ছলকে আমার গর্ভে যাচ্ছে।

সেই মাসে মাসিক হলনা।পেট হয়ে গেল। দিন গেল আর সুযোগ দেখে দেখে রঞ্জনের চোদা খেলাম প্রেগ্ন্যান্সির সময়েও। ফোলা পেট নিয়ে বারান্দায় যেতাম আর রঞ্জন উকি দিয়ে মুচকি হাসত। দিন দিন পেট ফুলে আমার যা তা অবস্থা। নয় মাস পরে আমার কোলে এল পুত্র সন্তান। দেখতে রঞ্জনের কার্বন কপি। পরে আরো এক ছেলে আর একটা মেয়ে হয়েছে আমাদের। চোদা খাবার সময় সিঁদুর পরে চোদা খাই।সকাল বিকেল বারান্দায় বসে থাকি বাচ্চাদের নিয়ে, বাবা তার সন্তান্ দের খেলতে দেখে। আর সুযোগ পেলে বাচ্চাদের মায়ের সাথে মানে আমার সাথে খেলে।

[Image: Untitled.png]

[+] 2 users Like Nisat's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
সর্বধর্মীয় বা সেকুলার গুদ [collected]
PART_1
পরদানেশীন হয়ে থাকা বর্তমান যুগে প্রায় অসম্ভব. উচ্ছশিক্ষিতা লতিকা প্রথমে ভেবেছিল পরদানেশীন হয়েই থাকবে. স্বামী পুত্র ও কন্যা নিয়ে সংসারে বেশ ভালই মেতেছিল. কিন্তু শেষ পর্যন্ত স্বামীর সাথে ডিভোর্স হয়ে গেল. এবং ভালো চাকরী নিয়ে সম্পূর্ণ এক অজানা শহরে চলে গেল.

চাকরী না নিলেও লতিকার অসুবিধা হতো না. তবুও সময় কাটানোর জন্যও চাকরী নিল. স্বামীর সাথে আর কোনও সম্পরকই রইল না. এবং যোগাযোগ রইল না. তবে ছেলে মেয়েকে মাঝে মাঝে দেখা করে যায়.

প্রথম প্রথম বাসে অফিস আসা যাওয়া করত লতিকা. লতিকার সেক্স ফিগার দেখে সকলেই তাকে ২২ বছরের কুমারী ভাবত. অফিস হতে আসার সময় বাসের ভিরে লতিকার স্তন দুটো যেভাবে টেপা যাচ্ছিল তা বলার মত নয়.

একজন পিছনে দাড়িয়ে পাছার উপর এমন চাপ দিচ্ছিল যে লতিকা দাড়াতে পারছিল না, প্যান্টের ভিতর থেকে বাঁড়াটা শক্ত হয়ে গেছে.

অনেকটা রাস্তা এইভাবে আস্তে আস্তে লতিকা কামাতুরা হয়ে পাছাটা ঠেসে ধরল পিছনের ভদ্রলোকের বাঁড়ার উপর. অতিরিক্ত ভিরে নামার সময় ভদ্রলোক সাহস করে লতিকার বগলে হাত পুরে স্তন দুটো টিপতে টিপতে দরজা পর্যন্ত নিয়ে এলো.

ভদ্রলোক কিন্তু নাম্ল না, পরের স্টপেজে নাম্ব তাই এগিয়ে এলাম. এদিকে বাড়িতে এসে স্নান করলেও লতিকা ঠাণ্ডা হতে পারল না. বিছানায় উপুড় হয়ে শুয়ে পড়ল.

১৭/১৮ বছরের একটা নেপালী ছেলে রেখেছিল ঘরের কাজ এবং রান্না বান্না করার জন্যও. কাঞ্ছা জল খাবার নিয়ে লতিকার রুমে ঢুকে বলল ম্যাডাম শুয়ে আছেন কেন শরীর খারাপ নাকি.

কাঞ্ছা দেখল লতিকার কপালে বিন্দু বিন্দু ঘাম জমেছে. আর মলবিকা কাঞ্ছার দিকে তাকিয়ে নীচের ঠোঁটটা দাঁত দিয়ে চেপে রেখে বলল পা হাতে খুব যন্ত্রণা কেমন কিছু নই যে একটু টেপাবো. কিছুই ভালো লাগছে না.

কাঞ্ছা বলল ম্যাডাম লতিকা টিপে দিলে হবে, তাহলে টিপে দিচ্ছি. লতিকা বলল তুমি লতিকার জন্যও কষ্ট করবে. কাঞ্ছা বলল তাতে কি হয়েছে. এমন তো কোন কঠিন কাজ নয় যে কষ্ট হবে.

কথাটা শেষ করেই বিছানায় বশে মাথায় হাত দিতেই সারা শরীর কেঁপে উঠল লতিকার. উপুড় হয়ে শুয়ে বলল, কোমরটা আগে টেপ.

পিঠ খোলা ব্লাউজ, পুরো পিঠ এবং কোমরের অনেক নীচে শাড়ি পরে থাকায় ঘাড় হতে পাছা পর্যন্ত ফর্সা দেহটা দেখা যাচ্ছিল. মাঝখানে তিন আঙুল চওড়াতে হবে না ব্লাউজটা খুলে বসেছিল. আর ভিতরে ব্রেসিয়ার রয়েছে পরিস্কার বোঝা যাচ্ছে.

কাঞ্ছা নরম কোমর ও খোলা পিঠ দেখতে দেখতে টিপতে লাগল এবং যখন পাছা দুটো টিপল তখন কাঞ্চারও তাই দেখে শিহরণ জাগল.

স্তন টেপার মত পাছা দুটো মুঠো করে টিপতে টিপতে হাত দুটো টিপতে যেতেই হাত সরে যেতে লাগল. হাত সরে সরে পায়ের শাড়ির কাছে এসে গেল. বলল ম্যাডাম সিন্থেটিক শাড়িতে হাত পিছলে যাচ্ছে.

লতিকা কামে অস্থির হয়ে বলল শাড়ির ভেতরে টিপলেই পারিস.

কাঞ্ছা পায়ের পাতা হতে টিপতে টিপতে শাড়ি ও সায়া কোমরের দিকে তুলে জড়ো করে দিয়ে দুটো থাইয়ের মাঝে হাত পুরে মাল ভর্তি মলাবিকার ডাঁসা গুদটা টিপতে টিপতে সায়া ও শাড়ি খুলে চিত করে দিল লতিকাকে.

লতিকার দেহে শুধু ব্লাউজ আর ব্রা. লতিকা কাঞ্ছাকে জড়িয়ে ধরল. কাঞ্ছাও লতিকাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে ব্লাউজ ও ব্রা খুলে স্তন দুটো টেপা শুরু করে দিল.

কামানো ফর্সা বগলে জিভ বুলিয়ে বগল দুটো চাটতে চাটতে বগলের পাশে কামড় দিতে লাগল.

লতিকা কাঞ্ছার মুখে একটা স্তন পুরে দিতেই কাঞ্ছা স্তনটা চুষতে চুষতে অন্যটা টিপতে লাগল.

১৭/১৮ বছরের নেপালি ছেলের হাতে এতো জোড় আছে প্রথমে বিশ্বাস হয়নি লতিকার. আগুনের মত পরম স্তন দুটো কয়েক মিনিটের মধ্যেই টিপে ঠাণ্ডা করে দিল.

তবুও আঁশ মিটছে না দুই সন্তানের জননী লতিকার. কাঞ্চারও আঁশ মিটছে না লতিকার পরম নিটোল স্তন দুটো চুষে. কাঞ্ছা স্তনে কামড় দিতে লাগল কাম বারার সাথে সাথে. লতিকা কিছু বলছে না দেখে জোরে জোরে স্তন দুটো কামড়ে মাংস পিন্ড টুকরো টুকরো করে দিল. তবুও লতিকা কিছু বলল না.

বরং কাঞ্ছার মাথাটা নিজের স্তনে চেপে চেপে ধরতে লাগল. এদিকে কাঞ্ছার বাঁড়া শক্ত হয়ে দাপাদাপি করতে লাগল. তখন কাঞ্ছা লতিকার গুদের বালে হাত বুলিয়ে গুদে আঙুল পুরে দিতেই লতিকা বলল, একটা মোটা কিছু ঢোকা.

কাঞ্ছা মগ্ন হয়ে বাঁড়াটা বের করে লতিকাকে দেখিয়ে বলল, ম্যাডাম এটা ঢোকাবো. লতিকা কাঞ্ছার বাঁড়াটা মুঠো করে নিজের স্তনে ও গালে ঠেকিয়ে সামনের চামড়া ঠেলে সরিয়ে লাল কেলাটা মুখে পুরে চুষতে লাগল. কাঞ্ছা দাঁত চেপে লতিকার স্তন দুটো জোরে জোরে টিপতে লাগল.

লতিকা বাঁড়াটা মুখ থেকে বের করে গুদে ঠেকিয়ে বলল, ঢোকা. কাঞ্ছা এক ঠাপেই লতিকার গুদে পুরে বাঁড়াটা ঢুকিয়ে দিল. লতিকা কাঞ্ছাকে জড়িয়ে ধরে বলল, জোরে জোরে কর.

কাঞ্ছাও জোরে জোরে ঠাপ দিতে লাগল. ঠাপ খেতে খেতে লতিকা বলল, তোর যত জোড় আছে সেই জোরে ঠাও দিয়ে গুদ ফাটিয়ে দে. কাঞ্ছাও জোরে জোরে থাপ দিয়ে একসময় বাঁড়াটা ঠেসে ধরে চিড়িক চিড়িক করে বীর্য ঢেলে দিল লতিকার গুদে এবং অবশ হয়ে পড়ল. লতিকাও অনেক দিন পর গুদের জল খসিয়ে হাত দুটো দু পাশে এলিয়ে দিয়ে ঘন ঘন নিশ্বাস নিতে লাগল.

কাঞ্ছা গুদের ভিতর থেকে বাঁড়াটা বের করে লতিকার দিকে তাকিয়ে লজ্জায় মাথাটা নত করল. লতিকা নিজের সায়াতে কাঞ্ছার বাঁড়া মুছতে মুছতে মুচকি হেঁসে বলল, এতো লজ্জা পাওয়ার কি আছে. মনে কর লতিকা তোর বৌ. এবার বল কেমন লাগল?

কাঞ্ছা সায়া নিয়ে লতিকার গুদ মুছতে মুছতে বলল, খুব ভালো লেগেছে. লতিকা বলল, যদি প্রতিদিন এইভাবে গা হাত তেপাতে রাজি হলে পারবি তো. কাঞ্ছা লতিকাকে কাছে টেনে স্তনে গুদে হাত বলাতে বলাতে বলল, পারব. আপনার কেমন লাগল কে জানে.

লতিকা ক্লাঞ্ছাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বলল, দারুণ লেগেছে. তুই আমাকে লতিকা বলেই ডাকবি. আর মনে করবি লতিকা তোর বৌ.

কি মনে থাকবে তো. বৌয়ের গুদ মেরে বৌকে গর্ভবতী করতে হবে কিন্তু. কাঞ্ছা লতিকাকে নিজের বুকে জড়িয়ে টিপে ধরে বলল, করব করব করব.

তারপর দুজনেই পোশাক পড়ল. পোশাক পরে লতিকা নিজের হাতে কাঞ্ছাকে খাইয়ে দিল. আর কাঞ্ছা লতিকাকে খাওয়াল. রাত্রে খাওয়া দাওয়া করে কাঞ্ছা নিজের ঘরে শুতে গেলে, লতিকা কাঞ্ছার হাত ধরে বলল, একই বৌকে একা রেখে কোথায় যাচ্ছিস. আজ থেকে তুই লতিকার কাছে শুবি.

কাঞ্ছা লতিকার বিছানায় শুয়ে পড়ল. লতিকা সম্পূর্ণ নগ্ন হয়ে কাঞ্ছাকে নগ্ন করে বাঁড়াটা নাড়াতে লাগল. কাঞ্ছা দুই সন্তানের জননী লতিকার স্তন ও গুদ ছানতে ছানতে লতিকার উপরে কোমরটা তুলতেই লতিকা বাঁড়াটা ধরে গুদে ঢুকিয়ে নেবার জন্যও বলল.

কাঞ্ছা ঠাপ দিতেই কচ করে ঢুকে গেল রসে ভরপুর গুদে. কাঞ্ছা ঠাপ দিতে লাগল আর লতিকার গুদে ফচ ফচ আওয়াজ হতে লাগল. লাগাতার ছয় মাস লতিকার গুদ মেরে কাঞ্ছা ছুটি চাইল দেশে যাবার জন্যও. ওর মা বাবা চিথি পাঠিয়েছে দেশে ফেরার জন্যও.

তাই কাঞ্ছা নিজের বাড়ি চলে গেল.
[+] 1 user Likes Nisat's post
Like Reply
#3
সর্বধর্মীয় বা সেকুলার গুদ [collected]
PART_2
লতিকা চোখে অন্ধকার দেখল কাঞ্ছা চলে যাবার পর। প্রতিদিন কাঞ্ছাকে দিয়ে গুদ মারিয়ে বেশ অভ্যেস হয়ে গিয়েছিল লতিকার।

শেষ পর্যন্ত সহ কর্মীদের সহযোগিতায় কাঞ্ছার বয়সী ১৭/১৮ বছরের একটি '. ছেলে পাওয়া গেল। রান্নাবান্না করার জন্যও। ছেলেটির নাম ইমাম আলি।

লতিকা মনে মনে ভাব্ল ইমাম আলিকে দিয়ে গুদ মারাবে কিন্তু ……।

কিন্তু লতিকা * ব্রাহ্মণের মেয়ে মুসল্মাঙ্কে দিয়ে কি করে গুদ মারাবে। কয়েকদিন দ্বিধার মধ্যে কাটল।

একদিন রাত্রে ইমাম আলির ঘরে উঁকি মারতেই দেখল ইমাম হাঁটু মুড়ে বশে হস্তমৈথুন করছে। ১৭/১৮ বছরের ছেলে হলে কি হবে বাঁড়াখানা বেশ মোটা। লালা কেলার মাথার চামড়া না থাকায় পুরোটাই বাঁড়ার মত কালো দেখাচ্ছে।

লতিকা কামে অস্থির হয়ে দরজা ঠেলে ঢুকে পড়ল। লতিকাকে দেখে ইমাম ভয় পেল এবং সাথে সাথে বাঁড়াটা নরম হয়ে গেল। লতিকা ইমামের পাশে বশে বাঁড়াটা মুঠো করে ধরে বলল, কি হল ইমাম বন্ধ করলি কেন তোর কাজ। আমাকে দেখে ভই পাওয়ার কিছু নেই। এখানে তুই আর লতিকা ছাড়া কেও নেই। ছেলেরা যুবক হলেই হস্তমৈথুন করে বাধ্য হয়ে।

জারা গুদে বাঁড়া ঢোকাতে পায় তাড়া করে না। জারা পৃথিবীতে কয়েক কোটি টন বীর্য হস্তমৈথুন করে নষ্ট হয়। সেই বীর্যগুলো যদি মেয়েরা নিজেদের ভেতরে নিতে পারত তাহলে বীর্যগুলো নষ্ট হতো না এই ভাবে।

আয় লতিকার সাথে। এইভাবে হস্তমৈথুন করে করে আর কোনও দিন বীর্য নষ্ট করবি না।

লতিকার কথা শুনে এবং বাড়াতে নারীর নরম হাতের স্পর্শ পেয়ে ইমামের বাঁড়াটা লতিকার হাতের মুঠোয় আবার শক্ত হয়ে গেল। লতিকার কথা শুনে নগ্ন অবস্থাতেই উঠে দাঁড়াল। লতিকা নগ্ন ইমামের দিকে তাকিয়ে মুচকি হেঁসে বলল, হাত মারতে মারতে কার গুদ মারার কথা চিন্তা করছিলিস?

লতিকার কথা শুনে ইমাম আলি কিছুটা সাহসী হয়ে লতিকার আঁচল সরিয়ে স্তন দুটো থাবা মেরে ধরে টিপতে টিপতে বলল, যেদিন থেকে এখানে এসে আপনাকে দেখেছি, সেইদিন থেকেই প্রতিদিন রাত্রে দুতিনবার এবং দিনেও দুতিনবার আপনার গুদ মারছি চিন্তা করে হাত না পারলে থাকতে পারি না। মাল বেরবার সময় মনে মনে বলি …।

কথাটা শেষ করল না ইমাম আলি। মুচকি হেঁসে লতিকা বলল, কি হল, কি মনে মনে বল বললে না তো। ইমাম আলি লতিকার স্তন দুটো জোরে জোরে টিপতে টিপতে বলল – সুনলে আপনার রাগ হবে। লতিকা বলল রাগ করতে যাবো কোঁ দুঃখে। তুই বলতে পারিস।

ইমাম আলি লতিকার মসৃণ গালে মুখ ঘসতে ঘসতে বলল। বলি এই গুদ্মারানি শালী, খানকী মাগী, তোর গুদে মাল ঢালছি, দেখি তোর গুদে জোড় কত, দেখি তুই কত ঠাপ খেতে পারিস। তোকে যদি চুদতে না পারি তো লতিকা '.ের বাচ্চা নইরে বেশ্যা মাগী।

লতিকা ইমাম আলির কথা শুনে কামে অস্থির হয়ে ইমামকে নিয়ে নিজের বিছানায় এসে সম্পূর্ণ নগ্ন হয়ে বলল, আজ থেকে তুই মনে করবি লতিকা তোর বৌ মানে বিবি। তোর যেমন খুশি তেমন ভাবে লতিকার গুদ মারবি আর প্রতিদিন তোর ঐ '.ি বীর্য লতিকার গুদে ঢালবি।

কাঞ্ছার মত ইমামা আলিও দুই সন্তানের জননী লতিকার সারা দেহ টিপে ও কামড়ে যখন বাঁড়াটা লতিকার গুদে ঢোকাল তখন ইমামের মুখ থেকে খিস্তির ফোয়ারা ছুটতে লাগল। আর লতিকাও তিব্র কামে অস্থির হয়ে প্রান মাতান ঠাপ খেতে খেতে বলতে লাগ, আরও জোরে জোরে কর।

ইমামও জোরে জোরে ঠাপ দিতে লাগল লতিকার গুদে। প্রতিটি ঠাপেই ফচ ফচ ফচাত ফচ শব্দ হতে লাগল রাত্রির নিস্তব্দতা ভেদ করে।

সপ্তাহে মাত্র পাঁচদিন অফিস লতিকার। শনি ও রবিবার দিনের বেলাতেও গুদ মারতে লাগল লতিকা। সবসময় গুদে তাজা বীর্য ঢুকিয়ে ঢুকিয়ে যেন আরও বেশি রূপসী ও সুন্দরী হতে লাগল লতিকা। কিন্তু এতো সুখ কি সইবে কপালে। সইল না কপালে সুখ।

মাস ছয়েক পর কাঞ্ছা যেমন ছুটি নিয়ে বারি গেল ইমামও তেমনি ছুটি নিয়ে বাড়ি গেল। আবার অন্ধকার দেখল লতিকা।

পরের দিন ছিল শনিবার। লতিকার অফিস বন্ধ। দুপুর বেলা ছাদে গিয়ে স্নান করে কাপড় রোদে দিতে এসেছে।এসে দেখে তাদের বাড়ির তিন তালার ভাড়াটিয়া খৃস্টান ছেলে জন। টুকটাক কিছু কথা বলে লতিকা চলে গেল। লতিকা চলে যাওয়ার পর লতিকার কাপড়গুলার কাছে গিয়ে দাড়াল জন। শাড়ির নীচে একটা পাতলা গোলাপী রঙের প্যান্টি, একেবারে পর্ণস্টারদের মতো।

আশে-পাশে একটু তাকিয়ে শাড়ির নীচ থেকে প্যান্টিটা বের করল জন। নাকের কাছে প্যান্টিটা এনে শুঁকতে লাগল জন। ধোয়ার পর ও একটা ঝাঁঝালো গন্ধ। ঞ্জনের বাঁড়া বাবাজী ততক্ষনে টানটান হয়ে খাড়া হয়ে আছে। প্যান্টিটা নাকের সামনে ধরে রেখে নিজের প্যান্টের মধ্যে হাত ঢুকিয়ে দিল জন। গরম বাঁড়াটাতে হাত দিতেই সেটা আর ও শক্ত হয়ে গেল। চোখ বন্ধ করে হাত মারতে লাগল জন। প্যান্টির কামুক গন্ধে জনের হাতের গতি আর ও বেড়ে গেল। এইভাবে কতক্ষন করার পর একটা সময় মাল বের হয়ে হাতটা ভিজিয়ে দিল জন।

চোখ খুলে প্যান্টিটা রাখতে যাবে, লতিকার দিকে চোখ পড়ল জনের। আগে হলে কি করত জানি না, কিন্তু মাল পড়ে যাওয়ার কারনে সেক্সের কথা যেন ভুলে গেল জন। প্যান্টিটা কোনমতে দড়ির উপর রেখে মাথাটা নীচু করে দৌড়ে নীচে নেমে গেল জন।

পরদিন দুপুরে স্নান করতে যাবে এমন সময় কলিং বেল বেজে উঠলো। জন গেঞ্জি খুলে শুধু টি-শার্ট পরা অবস্থায় দরজা খুলে দিয়ে লতিকাকে দেখতে পেল। জনের খালি গায়ের দিকে তাকিয়ে বেশ কড়া গলায় লতিকা বলল, “উপরে আস। তোমার সাথে কথা আছে।” ভয়ে জনের গলা শুকিয়ে গেল। কিছু না বলে চুপচাপ লতিকার পিছনে পিছনে উপরে উঠে এলো। লতিকা ভেতরে ঢুকে দরজা লাগিয়ে দিলাম। তারপর ওর দিকে তাকিয়ে একটা ক্রুর হাসি দিয়ে লতিকা বলল, এখানে দাঁড়াও, তোমার হচ্ছে।

জন কিছু না বুঝে দাঁড়িয়ে রইল। লতিকা নিজের রুমে ঢুকে দরজা আটকে দিলাম। একটু পরে বেরিয়ে আসলাম। হাতে গতকালের প্যান্টিটা। জনের দিকে বাড়িয়ে দিয়ে লতিকা বলল, এই নাও। এই মাত্র খুললাম। এবার দেখি তুমি এটা দিয়ে কি কর।” জন নিজের কানকে যেন বিশ্বাস করতে পারল না। তাই লতিকা হাত বাড়িয়ে প্যান্টিটা দিলাম।

লতিকার দিকে তাকিয়ে দেখে লতিকা মুচকি হেসে ওর দিকে তাকিয়ে আছি। প্যান্টিটা নাকের কাছে আনতেই বোটকা, ঝাঁঝালো একটা গন্ধ এসে নাকে লাগল জনের। সাথে সাথে জনের শরীরে যেন বিদ্যূত খেলে গেল। এতক্ষন ভয়ে নুয়ে থাকা বাঁড়াটা মূহুর্তেই যেন খেপে উঠল। লতিকা জনের দিকে তাকিয়ে লতিকা বলল, ‘কি? কেমন লাগলো?”

তারপর ওর থ্রি-কোয়ার্টারের উপর দিয়ে বাঁড়ার উপর হাত রাখল লতিকা। জনের সারা শরীর শিরশির করে উঠল মনে হল যেন জীবনে এই প্রথম কোন নারীর ছোঁয়া বাঁড়ায় পেল। জন কিছু বুঝে ওঠার আগেই লতিকা টান দিয়ে ওর থ্রি-কোয়ার্টারটা নামিয়ে ফেলল। তারপর বাঁড়াটা হাতে নিয়ে খেলতে খেলতে লতিকা বলল, হুম! বয়স হিসেবে তোমারটার সাইজ় খারাপ না।”

জন তখন বাকরূদ্ধ হয়ে দাঁড়িয়ে আছে। তারপর জনের সামনে বসে বাঁড়ার উপর একটু থুতু ছিটিয়ে খেঁচে দিতে লাগল লতিকা। নরম হাতের ছোঁয়া পেয়ে জনের তো যায় যায় অবস্থা। এক হাত দিয়ে প্যান্টিটা মুখের সামনে ধরে আরেক হাতে লতিকার বিশাল একটা দুধ খামচে ধরল। লতিকার এক্সপার্ট হাতের ছোঁয়ায় জনের আনাড়ী বাঁড়া বেশীক্ষন টিকলো না। ১ মিনিটের মাথায় জনের মাল পড়ে গেল।
Like Reply
#4
সর্বধর্মীয় বা সেকুলার গুদ [collected]
PART_3

জন কাঁপতে কাঁপতে ফ্লোরে বসে পড়লা। প্যান্টিটা তখনও জনের হাতে। জনের তখনও ঘোর কাটে নি। প্যান্টিটার দিকে অবিশ্বাসের দৃষ্টিতে তাকিয়ে রইল। লতিকা একটা টিস্যু দিয়ে হাত মুছতে মুছতে জনের কাছে এসে জিজ্ঞেস করলো, “ভাল লেগেছে?” জন মাথা নেড়ে সম্মতি জানাল। মুখ দিয়ে কথা বের হচ্ছিলো না। লতিকা এবার একটু হেসে ওর সামনে ঝুঁকে বসলো। ব্লাউজের উপর দিয়ে লতিকার ক্লিভেজ দেখা যাচ্ছিলো …..অনেকটাই।

ফিসফিস করে জিজ্ঞেস করলো “ব্লু ফিল্ম দেখেছ?” জন এবারও মাথা নাড়ল। লতিকা বুকটা জনের মুখের আরও কাছে এনে লতিকা বলল, “মেয়েদের…” একটু থামলাম। হয়তো বলতে লজ্জা পাচ্ছিলাম… “ওইটা চাটতে দেখেছ কখন ও?” জন ততক্ষনে সামলে নিয়েছি। লতিকার দুধের উপর হাত রেখে ঞ্জন বলল, “হ্যাঁ। ওইটা দেখেই তো আপনার ঙ্গুদ চাটার জন্য অস্থির হয়ে আছি।” শুনে লতিকার মুখ বেশ উজ্জ্বল হয়ে উঠল। জনের হাত ধরে টেনে নিজের রুমে নিয়ে গেল লতিকা। শাড়ীর আঁচলটা ফেলে দিয়ে জনের মুখটা বুকে চেপে ধরল লতিকা।

কানের কাছে মুখটা এনে লতিকা বলল, এই সুখ যে জন পাইনা রে। জন এই সুযোগ ছাড়ল না। দুই হাত দিয়ে স্তনদুটো চেপে ধরল জন। ব্লাউজের উপর দিয়ে হাল্কা হাল্কা কামড় দিতে দিতে টিপতে লাগল জন। লতিকা আর ও জোরে ঞ্জনের মাথাটা চেপে ধরল। ঞ্জন নিজেকে ছাড়িয়ে নিয়ে ব্লাউজের হুকগুলো খুলতে লাগল। লতিকার দেহের গন্ধটা যেন জনকে আর ও ভিতরে ডাকছিলো। ব্লাউজ খোলার পর লতিকার ফরসা দুধ দুটাোর অনেকটাই বেরিয়ে পড়লো। লতিকা নিজেই ব্লাউজটা খুলে দিল। পরনের পাতলা কালো রঙের ব্রাটার হুকগুলা খুলে চিত হয়ে বিছানায় শুয়ে পড়ল লতিকা।

জন এবার টান দিয়ে উনার ব্রাটা খুলে দিল। ফর্সা স্তনের মাঝে হাল্কা গোলাপী রঙের নিপল। বোঁটা দুটা শক্ত হয়ে আছে। জন দুই হাতে স্তন দুটো টিপতে টিপতে বোঁটাগুলো চুষতে লাগলাম। লতিকা চোখ বন্ধ করে ‘আহ……হ।’ ‘উফ……ফ।’ এ জাতীয় শব্দ করছে। লতিকার ফর্সা স্তনগুলো লাল হয়ে গেল। পা দুটো ছটফট করতে লাগলো। লতিকা দুই পা দিয়ে জনকে বার বার পেঁচিয়ে ধরছিল। তলপেট ঘষতে লাগল জনের নগ্ন শরীরের সাথে।

দেরী না করে জন শাড়িটা খুলে ফেলল। পেটিকোটের উপর দিয়ে গুদে হাত বুলাতে লাগল। লতিকা কামে অস্থির হয়ে উঠল। লজ্জা শরমের মাথা খেয়ে লতিকা বলে উঠল, প্লিজ। তাড়াতাড়ি পেটিকোটটা খোল। আমার গুদের ইচ্ছা পূরণ কর।

জন টান দিয়ে পেটিকোটের ফিতাটা খুলে দিল। তারপর পুরোটা নামিয়ে নিচে ফেলে দিল জন।

লতিকার যেন আর তর সয়না। পেটিকোটটা নামাতেই দু’পা ফাঁক করে দিয়ে কোমরটা উঁচু করে দিল। গুদের উপরটুকু কামরসে ভিজে গেছে। একটা মাতাল করা ঝাঁঝালো গন্ধ আসছে ওখান থেকে। জন গুদে হাত রাখল। আঙ্গুল দিয়ে ফাঁক করে দেখল ভিতরটা। রসে জিবজিব করছে ভিতরের লালচে গোলাপী স্থানটা। জন আর দেরী না করে গুদেতে মুখ লাগাল। জন মুখ লাগাতেই যেন কারেন্ট বয়ে গেল লতিকার শরীরে। সমস্ত শরীর কেঁপে উঠলো লতিকার। জন আস্তে আস্তে গুদেতে চুমু খেতে লাগল। লতিকা গোঙানোর মতো শব্দ করতে লাগল। জন এবার জিব দিয়ে গুদটা চাটতে লাগল। লতিকা ‘ইশ…শ…শ!’ জাতীয় একটা শব্দ করে জনের মাথাটা আরও জোরে চেপে ধরল লতিকা। সাথে সাথে লতিকা কোমর দুলাতে লাগল। জনের নিজের অবস্থাও তখন চরমে। দ্বিতীয়বারের মতো বাঁড়া খাড়া হয়ে গেল। জন গুদ থেকে মুখ তুলে এনে বাঁড়াটা গুদের মুখে সেট করল। দুই সন্তানের জননী লতিকা, তাই একটু চাপ দিতেই বেশ সহজেই ঢুকে গেল বাঁড়াটা। লতিকার বুকের উপর ঝাঁপিয়ে পড়ে জোরে জোরে ঠাপ মারতে লাগল। লতিকাও ভীষন সুখে জনকে জাপটে ধরে নিচ থেকে ঠাপ দিয়ে যাচ্ছিল।

একবার মাল পড়ে যাওয়াতে জনের মাল বের হতে সময় লাগছিল। লতিকা আচমকা জনকে প্রচন্ড শক্ত করে আঁকড়ে ধরল। মুখ দিয়ে ‘আহ…হ!’ করে একটা শব্দ করল। জন টের পেল লতিকার গুদের ভিতরটা রসে ভরে গেছে। জনও আর ও ৫-৬টা জোরে ঠাপ দিয়ে মাল ফেলে দিল লতিকার গুদের ভিতর।

তারপর থেকে জনকে ঘরে এনে প্রায় চোদাতে লাগলাম। সেই সুখও বেশিদিন সইল না। ইঞ্জিনারিং পড়ার জন্য শহরের বাইরে যেতে হল। লতিকার জীবনে আবার নিসঙ্গতা চলে এলো। ঘরেতে এখন রান্না করার জন্যও একটা মহিলা আছে কাজে ঘরের লোক দিয়ে চোদাবার কোনও উপায়ও নেই। খুবই বাজে কাটছিল দিন গুলো। বাসে ভিরের মধ্যে যাতায়াত করার মানসিকতাও লতিকার নষ্ট হয়ে গেছে। তাই একটা গাড়ি কিনে নিল।

কিছুদিন আগে গাড়ি চালানোর জন্য একটা পাঞ্জাবী ছোকরা ড্রাইভার নিয়োগ করে লতিকা। নাম বলবীর সিং। দেখতে ফর্ষা, সুঠাম দেহ। ছোকরাটা কথাবার্তা বেশ কম বলত। গাড়িও চালাতো খুব ভাল। অল্প কয়েক দিনেই লতিকার বিশ্বাস অর্জন করে ফেলে বলবীর।

যাইহোক ছুটির দিন দুপুরে লতিকা বিছানা থেকে উঠে বাথরুমে গিয়ে কমোডে গুদ কেলিয়ে বসে ফস ফস করে মুতলো, মনের দুঃখে গুদে জলও দিল না । বাথরুম থেকে বের হয়ে ডাইনিং রুমে গেলো জল খেতে ।

জল খেয়ে হঠাৎ চোখ পড়লো রান্না ঘরের দিকে, দেখে রান্না ঘরের দড়জা লাগানো আর এবং ভেতর থেকে গোঙ্গানোর শব্দ আসছে। লতিকার মনে কিউরিসিটি দেখা দিল, সে রান্না ঘরের দড়জার কাছে গেল দড়জায় কব্জা নেই তাই সেখানে বিশাল ফুটো, সেই ফুটো দিয়ে ভেতরে তাকালো, দেখে কাজের মেয়ে মালতি আর লতিকার ড্রাইভার বলবীর পুরো ল্যাংটা হয়ে মনের সুখে চোদাচুদি করছে । এই দৃশ্য দেখে লতিকার অভুক্ত যৌন বাসনা আবার চাগার দিয়ে উঠলো, সে ফ্রিজের কাছে গিয়ে ফ্রিজ থেকে একটা শষা বের করে ম্যাক্সির তলায় চালান করে অতৃপ্ত গুদের ভেতর ঢুকিয়ে খিঁচতে খিঁচতে আবার রান্না ঘরের ভেতরে তাকালো, এদিকে লতিকা শষা দিয়ে গুদ খিঁচছে ওদিকে বলবীর মালতির গুদ চুদে আর লতিকা দর্শক হয়ে তা উপোভোগ করে।

বলবীর মালতির কেলানো গুদে তার ৯ ইঞ্চি বাঁড়া দিয়ে ইচ্ছা মতো ঠাপাচ্ছে, লতিকার গুদে শষা খেঁচার গতিও বেড়ে গেল। লতিকা ভাবছে, মালতি মাগীর কি ভাগ্য কাজের মাগী হয়েও এমন চোদন পায় আর আমার সব থেকেও চোদন সুখ পাচ্ছি না। যাই হোক লতিকার এই চোদন লীলা দেখার সৌভাগ্য হোলো ১৫/২০ মিনিট কারন ১৫/২০ মিনিট চুদে বলবীর মালতির গুদে মাল ঢাললো। লতিকা গুদ থেকে শষা বের করে দেখে শষা তার ফ্যাদার রসে টইটুম্বুর হয়ে গেছে লতিকা কি মনে করে শষাটা কচ কচ করে খেয়ে ফেলল। এরপর লতিকা নিজের ঘরে গিয়ে শুয়ে পড়লো।

সে ড্রাইভার বলবীরকে ডেকে পাঠালো। বলবীর ঘরে আসলে লতিকা তাকে কড়া গলায় জিজ্ঞেস করলো, বলবীর তুমি মালতির সাথে রন্নাঘরে কি করছিলে। লতিকার কথা শুনে জামালের মুখ ফ্যাকাশে হয়ে গেল। লতিকা আবার বলল, আমি দড়জার ফুটো দিয়ে সব দেখেছি। জমাল মাথা নিচু করে দাড়িয়ে আছে আর ঘন ঘন ঢোক গিলছে, লতিকা বলল, এত বড় সাহস তোমার আমাদের ঘরে ঢুকে তুমি আমাদের কাজের মেয়েকে চুদিস।

সঙ্গে সঙ্গে বলবীর লতিকার পা জড়িয়ে ধরে বলতে লাগল, ম্যাডাম আমারে মাফ করে দিন, কি করব ম্যাডাম গায় গতরে জ্বালা ওঠে সেই জ্বালা মেটানোর জন্য এই কাজ করেছিগো ম্যাডাম, আমাকে এইবারের মতন মাফ করে দিন আর কোনদিন করব না।

Like Reply
#5
সর্বধর্মীয় বা সেকুলার গুদ [collected]
PART_4

লতিকা বলল, না কোন ক্ষমা নেই. বলবীর বলল, ‘ম্যাডাম গো এইবারের মতন মাফ করে দিন আপনি যা বলবেন আমি তাই করব. লতিকা বলল, যা বলব তাই করবি. বলবীর বলল, হ্যাঁ ম্যাডাম তাই করব. লতিকা বলল, ‘কাওকে বলে দিবি নাতো. জমাল বলল, না ম্যাডাম কাওকে কিছু বলব না, আপনি খালি হুকুম করুন.

লতিকা বলল, আমাকেও মালতির মতো চুদতে হবে, বলবীর চমকিয়ে লতিকার দিকে তাকিয়ে বলল, হ্যাঁ কি বললেন ম্যাডাম. লতিকা বলল, কি ভয় পেয়ে গেলি.

সঙ্গে সঙ্গে বলবীর বলে, ‘না না ম্যাডাম আপনাকে চুদব এতো আমার সৌভাগ্য, আপনাকেতো আমি দাড়িয়ে দাড়িয়ে চুদব, শুয়ে শুয়ে চুদব বসে বসে চুদব গুদ চাটতে চাটতে চুদব চুমু দিতে দিতে চুদব ঠ্যাং ফাক করে চুদব মাই টিপতে টিপতে চুদব গুদের মধ্যে বাঁড়া ঢুকিয়ে ঢুকিয়ে চুদব ঠাপিয়ে ঠাপিয়ে চুদব, আমার যে ম্যাডাম কি আনন্দ লাগছে আপনাকে চুদব ভেবে.

লতিকা বলবীরের টি-শাট টেনে খুলে ফেলল, হাত ধরে টেনে বিছানার উপর ফেলে দিল, লতিকাও এক লাফে বলবীরের বুকের উপর শুয়ে বলল, কি মালকিনকে চোদার খুব শখ তাই না বলেই লতিকা বলবীরের ঠোটে ঠোট লাগিয়ে চুসতে লাগলো. বলবীরও লতিকার ঠোট চুসতে লাগলো আর লতিকার ম্যাক্সি টেনে পাছা পর্যন্ত তুলে প্যান্টির ভেতর হাত ঢুকিয়ে পাছা টিপতে লাগল.

লতিকাও বলবীরের প্যান্টের বোতাম ও চেন খুলে ৯ ইঞ্চি বাঁড়া হাতাতে লাগলো. লতিকা হাটু মুড়ে বসে এক টানে নিজের ম্যাক্সি খুলে ফেলল. এখন লতিকা শুধু ব্রা আর প্যান্টি পড়া. লতিকার এই রুপ দেখে বলবীর এক ঝটকায় লতিকাকে পাশে শুইয়ে দিয়ে নিজের প্যান্ট আর আন্ডারওয়ার খুলে ফেলল.

এরপর লতিকাকে ব্রার হুক খোলার সুজোগ না দিয়ে টি-শাটের মতো এক টানে মাথা আর হাত গলিয়ে ব্রা খুলে মেঝেতে ছুড়ে ফেলল. এরপর শকুনের থাবার মতো বলবীর তার দুই হাত দিয়ে লতিকার স্তন দুটো খামচে ধরে পাগলের মতো টিপতে লাগলো আর চাটতে ও চুসতে লাগলো. আর ওদিকে বলবীরের ৯ ইঞ্চি ঠাঠানো বাড়া লতিকার গুদে প্যান্টির উপর দিয়েই ঘসে যাচ্ছে.

বলবীর মালকিনকে পেয়ে কি যে শুরু করেছে তা লিখে বোঝানোর সাধ্য কারও নেই, শুধু বলা যায় এই মূহুর্তে সে পাগল হয়ে গেছে, লতিকার এই টেপন মর্দনে স্তন জোড়া ব্যথাও হয়ে যাচ্ছে আবার খুব মজাও পাচ্ছে তাই লতিকারও পাগল পাগল অবস্থা.

বলবীর মনের খায়েশ মিটিয়ে লতিকার স্তন টিপে লালটুশ বানিয়ে সে লতিকার উপরে ঘুরে বসলো, তারপর লতিকার মুখের কাছে বাঁড়া নিয়ে বলল ম্যাডাম হা করেন, হা করে আমার বাঁড়া মুখে নিয়ে বাঁড়া চাটুন. লতিকা দেখলো বাঁড়ার চারপাশে লোমে ভরা কয় বছর কাটে না কে জানে এবং বেশ নোংড়া তাছাড়া কেমন যেন বটকা একটা গন্ধ. অন্য কোন সময় হলে হয়তো লতিকা কখনই এই বাঁড়া মুখে নিতো না কিন্তু এখন সে এতটাই উত্তেজিত যে নোংড়ামিতেই সে নেশাগ্রস্থ হয়ে গেছে.

লতিকা বাঁড়া মুখে নিয়ে ললিপপের মতন চুষতে লাগলো, আর ওদিকে বলবীর লতিকার গুদের কাছে মুখ নিয়ে প্রথমে প্যান্টি খুলে ছুড়ে ফেলল এরপর গুদের ভেতর জিভ ঢুকিয়ে লেহন শুরু করলো. মনের সুখে একজন বাঁড়া চাটছে অন্যজন গুদ চাটছে মনে হচ্ছে স্বর্গের মধু পান করছে দুজন, বলবীর লতিকার মুখে আস্তে আস্তে ঠাপ মারছে, লতিকার কাছে মনে হচ্ছে সে দুনিয়াতে নেই, সুখের চোটে শরীর কেমন অবশ হয় আসছে.

প্রায় ৭/৮ মিনিট চাটাচাটি চোসাচুসির পর বলবীর লতিকার গুদ থেকে মুখ তুলল এবং লতিকার মুখ থেকে নিজের বাঁড়া বের করে নিয়ে লতিকার পেটের উপর বসে মুচকি হেসে ওর আখাম্বা বাঁড়াটা লতিকার দুধে ঘষতে থাকল. লতিকা বাজারের মাগীদের মত দুই স্তন একসাথে করে মাঝখানে বাঁড়া নিয়ে জোরে জোরে ঘষতে লাগল. বলবীর দুধ চোদা শুরু করল. চুদতে চুদতে ওর বাঁড়ার মুন্ডিটা লতিকার মুখ পর্যন্ত চলে যাচ্ছিল. লতিকা জিভ বাড়িয়ে প্রতিবার মুন্ডিটা চেটে দিচ্ছিল. কি মুন্ডিরে বাবা! টকটকে লাল, বলের মত গোল.

বলবীরের খুব সুখ হচ্ছিল. সে ঠোঁট গোল করে আহহহহ…… উহহমমম…… করছিল. মাইচোদা শেষ হলে লতিকা দুপা ফাঁক করে চিত হয়ে শুয়ে পরল.

লতিকা আর ড্রাইভার বলবীর তখন চরমে. বলবীর বিছানায় হাঁটু গেড়ে বসে ওর বাঁড়াটা লতিকার গুদে ঘষছিল. লতিকার হাঁটুতে ধরে বলবীর যথাসম্ভব ওর পা দুইটা ফাঁক করে রেখেছিল.

ইতিমধ্যি বলবীর তার তাগড়াই বাঁড়াটা এক ঠাপে লতিকার গুদে ভরে দিল. লতিকা সানন্দে বলবীরের বাঁড়াটা ওর গুদে ভরে নিল. অবাক লাগল দেখে যে এত বড় বাঁড়া একবারে লতিকার গুদে ঢুকে গেল. লতিকা ব্যাথা পেয়েছে বলে মনে হল না. কারন যতই হোক সে দুসন্তানের জননী.

বলবীর তখন সজোরে লতিকার গুদ ঠাপিয়ে যাচ্ছে. লতিকা সারা শরীর দুলিয়ে দুলিয়ে বলবীরের ঠাপ খাচ্ছে. ওর স্তনজোড়া প্রচন্ড বেগে দুলছিল. লতিকা ওর স্তনজোড়া চেপে ধরে ঠাপ খাওয়া শুরু করল. নিজেই টিপতে শুরু করল স্তনগুলো. বলবীর একটু ঝুঁকে ওর স্তন চোষা শুরু করল. সজোরে ঠাপ তো চলছেই. লতিকার কামরসে ভিজে বলবীরর লাল মুন্ডিটা যেন আরো লাল হয়ে উঠছিল. সাপের মত ফুঁসে উঠে বারবার লতিকার গুদে ঢুকছিল আর বার হচ্ছিল.

বলবীর প্রায় ১৫ মিনিট এভাবে ঠাপালো লতিকাকে. বাঁড়া বের করে বলবীর কিছু একটা বলতেই লতিকা হাঁটু গেড়ে উলটা ঘুরে বসল. বলবীর বাঁড়াটা ওর পোঁদের ফুটোঁয় সেট করে আবার এক ঠাপে পোঁদে ঢুকিয়ে দিল! লতিকা ব্যাথায় চেঁচিয়ে উঠল. এতো বড় বাঁড়া সে আগে কখনও পোঁদে নেয়নি. লতিকা জানত যে পাঞ্জাবীরা পোঁদ মারায় এক্সপার্ট হয় আর তাই বলবীরকে পোঁদ মারতে বাঁধাও দেয়নি লতিকা. পাঞ্জাবিদের দিয়ে পোঁদ মারানর ইচ্ছাটাও পুরন করে নিতে চাইছিল সে. বলবীর তখন ফুল ফর্মে. সজোরে লতিকার পোঁদ মারছে! লতিকার বেডরুম তখন চোদন সঙ্গীতে ভরে উঠছিল.

আরো মিনিট ১৫ পোঁদ মারার পর বলবীর বিশাল এক ঝাঁকুনি দিল. লতিকার পোঁদের ভিতর বলবীর তার গরম বীর্য ঢেলে দিল!

আধা ঘন্টার চোদাচুদি শেষে তার দুজনেই বিছানায় শুয়ে বিশ্রাম নিল. বলবীর লতিকার বুকের উপর শুয়ে হাঁপাচ্ছিল. লতিকা চোখ বন্ধ করে বুক ফুলিয়ে নিশ্বাস নিচ্ছিল. কিছুক্ষণ পর উঠে তার আবার চোদাচুদি শুরু করল.

এর পর লতিকা মালতিকে কাজ থেকে ছারিয়ে দিল. রান্না করার জন্য একটা ঠিকা রান্নার লোক রাখল লতিকা যে শুধু সকালে এসে রান্না করে দিয়ে চলে যায়. আর বাড়ির বাকি সব কাজ বলবীর করে দিতে লাগল আর সাথে সাথে মালবিকে চোদার কাজও.

* মুসলিম সিখ ইসাই প্রায় সব ধর্মের ছেলেদের দিয়ে নিজের গুদ মারিয়ে লতিকার গুদ এখন সর্বধর্মীয় গুদ বা সেকুলার গুদ.
[+] 2 users Like Nisat's post
Like Reply
#6
বিজয়া

আসছে বছর আবার হবে
আজ বিজয়া দশমী। চারিদিকে মায়ের চলে যাবার দুঃখ কিন্তু মনটা ভরসায় আছে যে মা আবার সামনের বছর আসবে। প্রতিবারের মতন মাকে বরণ করতে পাড়ার জন্য প্যান্ডেলে সস্ত্রীক গিয়েছিলাম। আমার স্ত্রীর নাম বিজয়া। নামটা আজকের দিনের সঙ্গে বেশ কাকতালীয়।
বিকেল প্রায় পাঁচটা বাজে। প্যান্ডেলে বেশ ভিড়। পুরো পাড়ার সধবা মহিলারা এসেছে মাকে বরণ করতে। বেশিরভাগেরই পরণে লাল পাড় সাদা সাড়ি এবং লাল ব্লাউজ, আমার স্ত্রীও তাই পড়েছে। বিজয়া আবার একটু মডার্ন, ব্লাউসটা স্লিভলেস। সবাই মিলে খুব আনন্দ করছি। পুরুষেরা কোলাকুলি করছে। মেয়েরা সিঁদুর খেলছে। মায়ের বরণ করে তারা মেতে উঠেছে নাচে।
আমার স্ত্রী বেশ ভালই নাচ করে। ক্লাসিক্যাল ড্যান্সের ছাত্রী ছিল। বিয়ের পরেও ওর নাচের প্রতি আগ্রহ কমেনি, আমিও কোনো বাধা দিতে চাইনি। ওকে অনেকবার বলেছি যে বাড়িতে একটা নাচের স্কুল খুলতে। হয়তো একদিন খুলবে। প্যান্ডেলের সামনের মাঠে সাংস্কৃতিক মঞ্চে ওরা পারফর্ম করছে। বিজয়ার পারফরম্যান্সের কিছু সময় বাকি ছিল।
আমি তার ফাঁকে একটু সাইড হয়ে একটা সিগারেট ধরালাম। আমার সিগারেট খাওয়া বিজয়ার একটুও পছন্দ নয়, তাই লুকিয়ে খাই। কিস করার সময় সিগারেটের গন্ধ ও সহ্য করতে পারে না, তাই পকেটে চুইংগাম রাখি। যাকগে, একটু পরেই বিজয়া মঞ্চে উঠলো। আমি সিগারেটটা ফেলে মঞ্চের সামনে চলে গেলাম।
কবিগুরু রবীন্দ্রনাথের গানের সুরে বিজয়া নাচতে শুরু করলো। শাড়িটাকে ভালো করে কোমরে গোজা, যাতে কোনো অসুবিধে না হয়। বিজয়ার নাচ সত্যি বেশ ভালো। হাতের মুদ্রা, পায়ের স্টেপস চমৎকার। নির্মেদ কোমরে গোজা শাড়ির ফাঁক দিয়ে তার ফর্সা সাদা পেটের কিছু অংশ দেখে আমারতো প্রায় দাড়িয়ে গেলো। সুন্দর ভাবে নাচ শেষ করে বিজয়া নিচু হয়ে প্রণাম করলো। লো কাট ব্লাউজের মধ্যে দিয়ে সাদা দুধগুলো একটু উঁকি মারলো। আমার পাজামা তখন তাবু হয়ে গেছে।
নাচ শেষ করে সে মঞ্চের পিছনে চলে গেলো। আমি কোনরকমে আমার তাবুর দিকে দৃষ্টি আকর্ষণ না করিয়ে একটু দূরে গিয়ে দাড়ালাম। তখনই আমার নজর পড়ল মাঠের পাশের রাস্তায়। একটা পুরনো মারুতি অমনি গাড়ি। তার ভিতরে বেশ কয়েকটি ছেলে বসে আছে। দেখে মনে হলো তারাও আমার বউয়ের ড্যান্স দেখছিল।
ছেলেগুলোকে কিন্তু চিনতে পারলাম না। আমাদের পাড়ার তো নয়। একটু ভালো করে লক্ষ্য করলাম। ভিতরে প্রায় ৮ বা ৯ জন। বয়স ১৬ থেকে ত্রিশের ওপর। বয়স অনুযায়ী গালে অল্প থেকে বড় দাড়ি। আরো ভালো করে দেখলাম। একজনকে চিনতে পেরেছি। বশির, আমাদের পাশের পাড়ার কসাইয়ের দোকানে দেখেছি। মোটামুটি ২০ বছর বয়স। একটু পরেই গাড়িটা চলতে শুরু করল আর কিছুক্ষনেই মোড় থেকে বাঁক নিয়ে চলে গেলো।
এটাই সমস্যা। মেয়ে দেখলেই এদের ছোকছোকানি শুরু হয়ে যায়। যাকগে, বিদেয় হয়েছে। কিছুক্ষনে প্রতিমা বিসর্জনে যেতে হবে। বিজয়াকে গিয়ে ডাকলাম।
– “কি গো! এবার তো বিসর্জনে যেতে হবে।”
– “হ্যাঁ রে বাবা, যাচ্ছি। চাবিটা একটু দাও, বরণ ডালাটা রেখে আসি।”
– “কি মুশকিল। চলো আমি তোমার সঙ্গে যাই।”
– “আ হা হা হা। তোমরা ছেলেরা ঠাকুর তলো লরিতে। আমি যাবো আর আসবো। মিনু বৌদিদের সঙ্গে ছোট লরিতে থাকবো। তোমরা তো বড় লরিতে মদ গিলবে।”
– “কি যে বলো।”
– “শোনো, আজকের জন্য ছাড় দিলাম। কাল থেকে যেনো এসব বায়না করবে না। দাও চাবিটা এবার।”
নিরুদ্দেশ
চাবিটা নিয়ে ও চলে গেলো। আমি অন্যদের সঙ্গে গল্পগুজব করতে লাগলাম। কিছক্ষনের মধ্যেই ঠাকুর তোলা হলো। লরিতে উঠার সাথে সাথেই বিষ্ণুদা একটা গ্লাস ধরিয়ে বলল “মেরে দে”। যদিও আরো দুটো মারলাম এর পরে। সবাই এসে গেছে। পাড়ার মেয়েরা পিছনের ছোট লরিতে উঠে পড়তেই “বলো দুগ্গা মাই কি” বলে লরি ছেড়ে দিল।
আমরা সবাই আনন্দ করছি। আমার চোখ গেলো পিছনের ছোট লরিটার দিকে। বিজয়াকে দেখতে পেলাম না। কি জানি, মদের নেশায় ঠাহর করতে পারছিনা বোধহয়। পকেট থেকে ফোনটা বার করে নম্বরটা ডায়াল করলাম। ফোনটা বেজেই গেলো, তুললো না। আমার মনটা যেনো কেমন কু দিয়ে উঠলো। সঙ্গে সঙ্গে লতা বৌদিকে ফোন করলাম।
– “হ্যাঁ বৌদি? আমি শুভম বলছি সামনের লরি থেকে। বিজয়াকে একটু দাও নাগো।”
– “দাড়াও ঠাকুরপো, এই বিজয়া, বিজয়া।”
আমি উৎকণ্ঠা ভরে অপেক্ষা করলাম। ওদিক থেকে লতা বৌদির গলা পাচ্ছি।
– “বিজয়া কইরে মিনু? তোর সঙ্গেই তো গেলো। নেই, লরিতে ওঠেনি? ও ঠাকুরপো, বিজয়া তো এখানে নেই গো। মনে হয় ও লরিতে উঠা মিস করেছে।”
– “আচ্ছা ঠিক আছে বৌদি।”
ফোনটা রেখেই হাঁক পারলাম লরি থামাতে। সুজনদাকে বললাম যে হয়তো বিজয়া লরিতে উঠতে পারেনি। ওরা এগোক, আমি ওকে বাইকে করে নিয়ে আসছি।
ততক্ষনে আমরা পাড়া থেকে বেশ কিছুটা দূরে চলে এসেছি। লরি থেকে লাফ দিয়ে নেমে আমি জোরে হাঁটতে শুরু করলাম প্যান্ডেলের দিকে। আবার ফোন করলাম কিন্তু ও তুললো না। ফোনটা কি সাইলেন্ট করে রেখেছে নাকি? ও তো এমন করে না। আমি পা চালিয়ে মণ্ডপে পৌছালাম। পুরো পাড়া থমথমে। বেশিরভাগ লোকই বিসর্জনে গেছে। বাকিরা পুজোর আগেই ছুটি কাটাতে চলে গেছিল।
প্যান্ডেলে ওকে না পেয়ে আমি হাঁটা লাগলাম বাড়ির দিকে। পাঁচ মিনিটেই বাড়ি পৌছালাম। কিন্তু বাড়ির গেটেতো তালা ঝুলছে। তারমানে ও বাড়ি থেকে বেরিয়েছে। তাহলে কি হেঁটেই লরির পিছনে গেলো? না, তাহলে আমি দেখতে পেতাম বা আমাকে ফোন করতো। তাহলে কি হলো?
মনটা যেন বসে গেলো, এক মুহূর্তের জন্য চোখে অন্ধকার দেখলাম। না, মনটাকে শক্ত করতেই হবে। ওকে খুঁজতেই হবে। সন্ধ্যা প্রায় সাড়ে ছয়টা বাজে, বেশ অন্ধকার ঘনিয়ে এসেছে। বাইকটা বাইরেই ছিল, ভাগ্যিস চাবি ছিল আমার পকেটে। বাইকে করে বেরিয়ে পড়লাম। শোভাযাত্রার দিকে আর গেলাম না। ওদিকে তো পাইনি ওকে। সুজনদাকে ফোন করে বললাম যদি ও ওখানে যায় তাহলে যেনো ফোন করে। বাইক নিয়ে পাড়াটা একটা চক্কর মারলাম, কোথাও নেই।
Like Reply
#7
খোঁজ
পাড়ার বাইরে একটা বিশুদার চায়ের দোকান ছিল। ওখানে গিয়ে জিজ্ঞেস করলাম।
– “না দাদা, বৌদি তো এদিকে আসেনি। বৌদি কেনো, আজ কেউই এদিকে আসেনি। একটা দুটো গাড়ি গেছে ব্যাস।”
মনটা আবার কু দিয়ে উঠলো। হঠাৎ মনে পড়ে গেলো সেই অমনি গাড়িটার কথা। ছেলেগুলো বিজয়ার দিকেই তো তাকিয়ে ছিল।
– “আচ্ছা বিশুদা, একটু আগে কি কোনো অমনি গাড়ি গেছে এখান থেকে?”
– “অমনি? হ্যাঁ গেলো তো, ঘিয়ে কালারের। কি ব্যাপার বলোতো?”
– “কখন? কতক্ষন আগে? কোনদিকে?”
– “তা প্রায় কুড়ি মিনিট আগে। ওই হাইওয়ের দিকে গেলো, চুঁচুড়ার দিকে।”
আমি আর দাঁড়ালাম না। বাইক স্টার্ট দিয়ে ওই দিকে চলতে শুরু করলাম। বিশুদা বলল কুড়ি মিনিট আগে গাড়িটা ওখান থেকে বেরিয়েছে। তার মানে প্রায় সেই সময়ই আমরাও প্রসেশন নিয়ে বেড়িয়েছিলাম। কিন্তু এই কুড়ি মিনিটে তো গাড়িটা হাইওয়ের রাস্তায় অনেক দুর চলে গেছে মনে হয়। যাকগে, যেটা আশঙ্কা করছি সেটা যেনো সত্যি না হয়, এই ভেবেই আমি স্পীড তুললাম। হাইওয়ে প্রায় ফাঁকা। একটা দুটো গাড়ি। একশোর উপর স্পীড তুলে এগোতে লাগলাম।
বেশ দশ কিমি যাবার পর হাইওয়েটা আরো সুনসান হয়ে গেলো। চারিদিকে খালি পুরনো ধানমাঠ। সবই বিক্রি হয়ে গেছে, এখন আর এখানে চাষ হয় না। বেশ কিছুটা এগিয়ে, বাঁদিকে একটা পুরনো ফ্যাক্টরি চোখে পড়লো। আমি এগিয়েই যাচ্ছিলাম কিন্তু মনটা কেমন যেনো খটকালো। এটাই একমাত্র জায়গা যার দুদিকে প্রায় ২ কিমি পর্যন্ত কোনো লোকজন বা দোকান নেই। ফ্যাক্টরিটা হাইওয়ে থেকে প্রায় দুশো মিটার ভিতরে, মধ্যিখানে একটা কাচা রাস্তা আছে। রাস্তাটার দুদিকে কলাগাছে ভর্তি। যদি ওরা সত্যি বিজয়াকে কিডন্যাপ করে থাকে, তাহলে এটা একটা পারফেক্ট জায়গা লুকানোর জন্য।
আমি হাইওয়ের ধারে দাঁড়িয়ে একটু লক্ষ্য করলাম। কাচা রাস্তায় একটু ধুলো উড়ে আছে। রাস্তার উপর টায়ারের চিন্হ। কিন্তু বেশি নয় আর বেশ সরু, মানে যেমন ছোট গাড়ির হয়। যদি সত্যি ওরা ওখানে থাকে তাহলে আমাকে একটু সাবধানে এগোতে হবে। মনে এলো পুলিশে ফোন করার কথা। কিন্তু এই মুহূর্তে আমার কাছে কোনো প্রমাণ বা সন্দেহের কারণ নেই। আমি জানিও না যে কি হয়েছে। আমি শারীরিক দিক থেকে মোটামুটি ভালই। গায়ে শক্তি আছে। কিন্তু ওরা যদি দশজনের মতো হয় তাহলে কি পেরে উঠবো?
একটু চিন্তা করে বাইকটা সাইড করলাম। চাবিটা পকেটে গুঁজে, আস্তে আস্তে হাটতে লাগলাম ফ্যাক্টরীর দিকে। রাস্তাটা বেশ অন্ধকার। কেউ আমাকে দেখতেও পাবে না। কিছুটা যেতেই চোখে পড়ল গেটটা। আলতো করে খোলা। চাকার দাগগুলো বোঝালো যে কোনো গাড়ি ভিতরে ঢুকেছে। আমি পা চেপে চেপে ভিতরে ঢুকলাম। একটু ভিতরে লোডিং এরিয়াতে যেতেই চোখে পড়লো অমনি গাড়িটা। ইঞ্জিন বন্ধ, গাড়িটাও লক করা। আশেপাশে কেউ নেই, কিন্তু ভিতর থেকে কারোর গলার আওয়াজ আসছে। আমি নিজের ফোনটাকে সাইলেন্ট করলাম আর বিজয়ার নম্বরটা ডায়াল করলাম। সঙ্গে সঙ্গে গাড়ির ভিতর বিজয়ার ফোনটা বেজে উঠলো।
– “এ আসলাম, দেখতো ফিরসে কৌন কল কর রাহা হায় ইস রান্ডি কো?” ভিতর থেকে কেউ বলল।
বুকটা ধড়াস করে উঠলো। আমার আশঙ্কাই ঠিক। এরা বিজয়াকে এখানে তুলে এনেছে। কারোর আসার আওয়াজ পেলাম। তাড়াতাড়ি একটা ড্রামের পিছনে লুকালাম। একটা চব্বিশ পঁচিশ বছরের ছেলে এসে গাড়ির দরজা খুলে ফোনটা হাতে নিল।
– “আরে চাচা, ইয় তো উসকা খসম হায়। মাদারচোদ পাগলাগায়া হায় লাগতা হায় বিবি কে গাম মে।”
– “অফ করদে ফোন কো আউর ইধার আজা। রান্ডি হোশ মে আ রাহি হায়।”
ফোনটা আবার গাড়ির ভিতরে ফেলে আসলাম ভিতরে চলে গেলো। আমার বুকটা ধুকপুক করতে লাগলো। ঠিক করলাম এবার পুলিশকে ফোন করাই ভালো। ফোনটা বার করে নম্বর টা ডায়াল করতে যাবো, তখনই বিজয়ার আর্তনাদ কানে এলো।
Like Reply
#8
আব্দুলের হাতে চলে আসে। ডান হাতে ব্লাউসের কিছুটা আটকে যায়, কিন্তু সেটুকুও আব্দুল আবার হ্যাঁচকা টান মেরে ছিঁড়ে ফেলে। বিজয়ার লাল পাতলা ব্রাটা সবার চোখের সামনে এসে পড়ে। ৩৬ সাইজের মাইগুলো টাইট ব্রা ভেদ করে যেনো নিজেদের জানান দিচ্ছে। এরপর আব্দুল নজর দেয় বিজয়ার সায়ার দিকে। কোমরের বাঁধনে আঙ্গুল চালায় আর একটানে দড়িটা ছিঁড়ে ফেলে। ইদ্রিস একহাতে বিজয়ার পাদুটো চেপে, অন্য হাতে সায়াটা টেনে খুলে ফেলে। ভিতরে বিজয়ার কালো পান্টিটা সবার নজরে পড়ে।
এতক্ষণ বিজয়া চিল চিৎকার করে যাচ্ছিল কিন্তু অন্তর্বাসে নিজেকে দেখে ফুঁপিয়ে কাঁদতে শুরু করে। আব্দুল ভালো করে আমার স্ত্রীয়ের শরীরটা চোখ দিয়ে মাপতে থাকে। বিজয়ার ৩৬-৩০-৩৮ শরীরটা দেখে তার লুঙ্গির ভিতরের অজগরটা ফোঁস করে খাড়া হয়ে যায়। এখান থেকেই মনে হচ্ছে যে তার বাড়াটা বেশ বড়।
রসে ভরা
এদিকে বিজয়কে এইভাবে দেখে আশেপাশের সব ছেলেদেরই দাড়িয়ে গেছে।
– “চাচা, জলদি করো। আপকে বাদ হামলোগোকোভি করনা হায়” বশির বলে ওঠে।
– “আরে ক্যা জলদি। আভি তো পুরি রাত পাড়ি হায়। সবকো মওকা মিলেগা”
এদিকে বিজয়া নিজেকে ছাড়ানোর আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে। আব্দুল তার এই চেষ্টা দেখে অতিষ্ট হয়ে ওঠে।
– “ইয়ে রান্ডি বাত নাহি মানেগি। ওয় ক্লোরোফর্ম ওয়ালা রুমাল কাহান হায় রে”
– “ইধর হায় মেরে পাস। ইয়ে লিজিয়ে” একটা ছেলে একটা রুমাল পকেট থেকে বের করে দেয়।
আব্দুল রুমালটা বিজয়ার নাকে চেপে ধরে। কয়েক সেকেন্ডেই বিজয়ার ছটফটানি শান্ত হয়ে আসে। আস্তে আস্তে সে নিস্তেজ হয়ে যায়।
“আরে ইয়ে ক্যা কার দিয়া চাচা। ইয়ে আগার সো গায়ী তো মাজা নাহি আয়েগা না” সেই ছেলেটি বলে ওঠে।
– “নাহি রে আমির, দাওয়াই আভি জাদা নাহি হায়। তবতো বেহোশ হো গায়িথি পার আভি আধি হোশমে রাহেগি। দেখনা, যাব ঘুসায়েঙ্গে না, তব আওয়াজ করেগি”
বিজয়া গদির ওপর নিথর হয়ে পরে আছে। আসলাম আর ইদ্রিস এবার তাকে ছেড়ে দেয় আর হাত পায়ের দড়ি খুলে দেয়। আব্দুল এরপর বিজয়ার ব্রায়ের স্ট্রাপটা এক ঝটকায় খুলে ব্রাটা টেনে ওর শরীরথেকে বের করে নেয়। বিজয়ার ৩৬ সাইজের মাইগুলো সবার সামনে উন্মুক্ত হয়ে যায়। সাদা ধবধবে নিটোল মাইগুলোয় কালচে-বাদামি গোল আরেওলা আর শক্ত হয়ে থাকা বোঁটা। আমার বাঁড়া তো দেখেই পুরো টাইট। একটু নিজেকে হীন মনে হলো। আমার বউকে অন্য কতগুলো লোক ল্যাংটো করছে আর আমার বাঁড়া খাড়া হয়ে গেলো? বিজয়ার শরীর আমি ছাড়া আজ পর্যন্ত অন্য কেউ দেখেনি, চোদাতো দূরের কথা। আজ কতগুলো অজানা অচেনা মানুষ তাকে নির্বস্ত্র করে চুদতে যাচ্ছে। এদিকে আব্দুল আমার স্ত্রীয়ের মাইগুলো দু হাত দিয়ে আটা মাখার মতো করে ডলতে শুরু করেছে। ভালো করে হাঁটু গেড়ে বসে বিজয়ার মাইগুলোকে পিষছে। দুহাতের আঙুলগুলো দিয়ে বোঁটাগুলো টিপছে আর জিভ দিয়ে নিজের ঠোট চাটছে। টিপতে টিপতে একটা মাইয়ের বোঁটা মুখে নিয়ে চুষতে শুরু করলো। আচ্ছন্ন অবস্থায় বিজয়া “আহহ” করে ওঠে।
– “দেখ, বোল রাহা থা না কে রান্ডি আধি হোশ মে হায়”
আব্দুল আবার বিজয়ার মাই চুষতে ব্যস্ত হয়ে পড়ে। এক হাতে একটা টিপছে আর অন্য দিকেরটা চুষছে। কয়েকবার দুটি মাই অদল বদল করে টিপছে আর চুষছে।
“আহহ…উম ম..উম ম ম..” আচ্ছন্ন বিজয়া শীৎকার দিতে থাকে। এটা তার মনের নয়, শরীরের সাড়া দেওয়া। পুরুষের ছোঁয়ায় তার নারী শরীরের দেওয়া সাড়া।
ভালোকরে বিজয়ার মাইগুলো টিপে ও খেয়ে আব্দুল উঠে যায়। এবার সে নজর দেয় বিজয়ার শেষ বস্ত্রের দিকে, তার কালো রঙের সেমি ট্রান্সপারেন্ট প্যান্টি। মাইগুলো থেকে তার পেট ছুঁয়ে, আব্দুলের হাত পৌঁছায় বিজয়ার প্যান্টির উপর।
আব্দুল বিজয়ার প্যান্টির দুটো দিক নিজের দুহাত দিয়ে শক্ত করে ধরে এবং এক ঝটকায় সেটা ছিঁড়ে ফেলে। তারপর ছেড়া পান্টিটা পোদের নিচে থেকে বার করে ছুড়ে ফেলে দেয়। আসলাম পান্টিটা ক্যাচ করে নিজের নাকে লাগিয়ে শুঁকতে থাকে।
“আরে চাচা, ইয়ে তো গিলি হায়।”
“হা রে, রান্ডি কি চুৎ সে পানি নিকাল রাহি হায়।”
আব্দুল আর দেরি না করে নিজের মুখটা বিজয়ার দুই পায়ের মাঝে গুঁজে দেয়। বিজয়া কাল রাতেই শেভ করেছে। গুদে একটাও বাল নেই। আব্দুল দু হাতে বিজয়ার পাগুলো আরো ফাঁক করে দিয়ে নিজের জিভ ঢুকিয়ে দেয় ওর গুদে। “শ.র.প..শ.র.প…” আওয়াজ করে গুদের ভিতরে নিজের জিভ চালাতে থাকে। বিজয়ার কামরস চুষে চুষে খেতে থাকে। ওদিকে বিজয়া ঘোরের মধ্যে নিজের ঠোট কামড়ে “উমম…আহহ…উমমম” করতে থাকে। আব্দুল বিজয়ার সাড়া পেয়ে, গুদ চুষতে চুষতে ওর মাইদুটো হাত বাড়িয়ে দলা পাকাচ্ছে। গুদের চোষন আর মাইদলানি খেয়ে বিজয়ার শরীর শিহরিত হয়ে উঠেছে। সে নিজেই তার দু হাত দিয়ে আব্দুলের মাথার চুল গুলো ধরে তার মাথাটা নিজের গুদে চেপে ধরে। আব্দুল আর ভিতরে নিজের জিভটা চালাতে শুরু করে। কিছুক্ষনের মধ্যেই বিজয়া কাঁপতে থাকে। তার জল ঝরছে। গুদের জল আব্দুল চো চো করে চুষতে শুরু করে। বিজয়া জল ছেড়ে ক্লান্ত হয়ে নিস্তেজ হয়ে যায়।
“আরে ওয়াহ, রান্ডি কি চুত কা বহত পানি নিকলা। সালি এক নম্বর ছিনাল হায়। চুত বহুত টাইট হায় ইসকি, লাগতা হায় কে ইসকা খসম ইসকো ঠিকসে চোদটা নাহি হায়।”
এটা শুনে আমার কান গরম হয়ে যায়। আমার বাড়াটা ৬ ইঞ্চির, যদিও খুব একটা মোটা নয়। আমি বিজয়কে প্রতি রাতেই চুদি। যদিও এটা ঠিক যে ওর সেক্স আপেটাইট খুব বেশি। চোদার পরও আমাকে আংলি করে ওকে তৃপ্ত করতে হয়।
“আভি টাইম আ গায়া হায় ইসকী ইজ্জত লুটনে কা।” আবদুলের কথায় আমার হুশ ফিরল। সে দাড়িয়ে পরে নিজের লুঙ্গির বাঁধনটা খুলে ফেলে। লুঙ্গিটা নিচে পড়তেই আমার নজর গেলো ওর ধোনের দিকে। ‘ওটা কি? বাড়া নাকি বাঁশ?’ আমি আঁতকে উঠলাম। আবদুলের বাড়াটা একটা ছোট খাটো অ্যানাকোন্ডা সাপ। কালো কুচকচে, গোড়ায় কোঁকড়ানো বাল, মাথার ছাল নেই। সাইজে কম করে ১০ বা ১১ ইঞ্চি, সেরকমই মোটা।
Like Reply
#9
আমি তো হতভম্ভ হয়ে ওখানেই দাড়িয়ে থাকলাম। গলাটা কেমন শুকিয়ে গেলো। একটু পরে সামান্য স্থির হয়ে বললাম “এটা জেনে তারা যদি আবার তোমার পিছনে আসে? তখন আমরা কি করবো?”
“কি আবার করব? আমি আবার ধর্ষিতা হবো আর তুমি আবার লুকিয়ে লুকিয়ে দেখবে।”
আমার মাথায় যেনো বাজ ভেঙে পড়ল। বিজয়া কিভাবে জানলো যে আমি ওর ;., দেখেছি?
“ওহ, তুমি তো আমার গ্যাংরেপ হতে দেখেই অজ্ঞান হয়ে গেছিলে। এটা তুমি জানোনা যে তোমার মাটিতে পড়ার আওয়াজ ওই রেপিস্ট গুলো পেয়েছিল। তুমি লুকিয়ে আমার রেপ দেখছিলে বলে ওরা আমাকে যাচ্ছেতাই ভাবে টোন কাটলো। তারপর আমার মুখটা জোর করে তোমার দিকে ঘুরিয়ে আমার আরো সর্বনাশ করতে থাকলো। আমি নিজের চোখে কান্না নিয়ে তোমাকে ওখানে কাপুরুষের মতন পড়ে থাকতে দেখে আমার তোমার ওপরও ঘেন্না ধরে যায়। আমি যাতে জ্ঞান না হারিয়ে তোমার দিকে তাকিয়ে থাকি, তার জন্য ওরা আমাকে সারারাত মারছিল। হ্যাঁ, আমার দুটো ফুটোতেই নয়, সাড়া শরীরে। জানো কতবার আমি ধর্ষিত হয়েছি সেই রাতে?? পঁচিশ বারের পর আমিও গুনতে ভুলে গেছিলাম। আমাকে ওরা নোংরা করে দিল। আর তুমি? একটু সাহস করে আমাকে বাঁচাতে পারলে না। কাপুরুষ কোথাকার।”
আমি চোখের জলে ভেঙে পড়লাম। যে অপরাধ আমি করেছি তার কোনো ক্ষমা নেই। কিন্তু সেই মুহুর্তে নিজের হাঁটু গেড়ে বসে হাত জোড় করে বিজয়ার কাছে ক্ষমা প্রার্থনা করলাম। জানিনা সে আমাকে ক্ষমা করবে কিনা বা আমি তার যোগ্য কিনা।
সমাপ্ত
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)