Thread Rating:
  • 9 Vote(s) - 2.22 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
লন্ডনের ইচ্ছে পূরণ
#1
১.১ সূচনা

এই ঘটনাটা বাংলাদেশের কুমিল্লা/নোয়াখালী জেলার একটি ঘটনা। এই জেলার মানুষজন বাংলাদেশের অন্যান্য জেলাতে কাজ করতে পছন্দ করেনা। তাদের অন্যতম একটি কারণ হচ্ছে ঐতিহ্যগতভাবে কুমিল্লা/নোয়াখালী লোকজন প্রবাসী হয়ে দেশের বাইরে বসবাস করতে এবং কাজ করতে পছন্দ করে। এখানকার মানুষজন খুব বেশি লেখাপড়া করে না। কোন রকম মাধ্যমিক অথবা উচ্চ মাধ্যমিক পাশ করে লো সিজিপিএ নিয়ে IELTS পরীক্ষা দেয়। IELTS পরীক্ষায় ৫/৫.৫ পয়েন্ট পেলেই পড়ার ভিসায় লন্ডনে যাবার চেষ্টা করে।প্রায় সবাই সফল হয়। যাদের একটু টাকা পয়সা কম ফান্ড দেখাতে পারে না তারা কন্ট্রাক ম্যারেজ করে। অধিকাংশ সময় ছেলে অথবা মেয়ে মেধাবী না হলে কিংবা একজনের IELTS স্কোর ভাল হলে তারা এই চুক্তি ভিত্তিক বিয়ে করে। বিষয়টা এমন যে, যদি ছেলের অনেক টাকা পয়সা আছে কিন্তু IELTS স্কোর কম তাহলে তারা একটা IELTS স্কোরে ৫/৬ অথবা ৭ পয়েন্ট  পেয়েছে কিন্তু টাকার সমস্যার কারনে যেতে পারছে না এমন কন্যা কে ঘটক দিয়ে খোঁজে।ঘটক পেয়েও যায়। এরপর পরিবার একসাথে বসে কথাবার্তা বলে। কোন কোন ক্ষেত্রে মেয়ে পছন্দ হয়ে গেলে ছেলের সাথে বিয়ে হয়ে যায়। এরপর মেয়ে লন্ডনের কোন ইউনিভার্সিটিতে ভর্তির আবেদন করে। আবেদন গ্রহণ করার পরে ইউনিভার্সিটিতে ভর্তি টাকা পাঠায় দেয়। তারপরে মেয়ে এম্বাসিতে জানায় যে সে বিবাহিত সে তার হাসবেন্ডকে নিয়ে যেতে চায়। এম্বাসি তাদেরকে দুইজনকে ন্ডিপেন্ডেন্ট ভিসায় লন্ডনে প্রবেশের অনুমতি দেয়। এখানে লাভটা হচ্ছে মেয়ের/ছেলের স্কোর হবার কারণে একটা ছেলে/মেয়ের লন্ডনে যাওয়ার ইচ্ছা পূরণ হয়। যদি স্থায়ী বিয়ে হয় তাহলে তো স্বামী স্ত্রী হয়ে লন্ডনেও তারা একসাথে বসবাস করে, পড়াশোনা করে কাজ করে। আর যদি কন্টাক্ট ম্যারেজ হয় তাহলে এয়ারপোর্টের ইমিগ্রেশন পার হয়ে যে যার পথে চলে যায়। লন্ডনে সেটেল হওয়ার আশায় এইভাবে একটা ছেলে একটা মেয়ে এবং পরিবার বিয়ে নামের একটা সম্পর্ক কে নিয়ে ছেলে খেলা করে। যেটা স্থায়ী বিয়ে হয় সেটা আলাদা বিষয়। কিন্তু যেটা কন্টাক্ট ম্যারেজ হয় আপনাদের কি মনে হচ্ছে তারা ধোয়া তুলসী পাতা হয়ে থাকে?  কখনোই না। ছেলেটা ভাবে, বিয়ে যখন করেছি, বিয়ের নাম যখন হয়েছে তখন চোদাটা কেন বাকী থাকবে? তখন বিভিন্ন সময়ে পাসপোর্টের কথা, মেডিকেলের কথা, দূতাবাসের জরুরি প্রয়োজনে যাওয়ার কথা বলে মেয়েটাকে ডেকে নেয়। বড়লোক দের ছেলে এরপর মেয়েটিকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করে।রেস্টুরেন্টে নিয়ে খাওয়া দাওয়া করে। এরপরে একটি হোটেল ভাড়া নিয়ে মেয়েটিকে উড়াধুরা চুদতে থাকে। কখনো কনডম দিয়ে কখনো কনডম ছাড়া। এভাবে লন্ডন যাবার আগে একটি মেয়ে ফ্রিতে ৬ থেকে ৮ মাস একটি ছেলের সাথে চোদন খেতে থাকে। এবং এক সময় এটা সয়ে যায়, অভ্যাস হয়ে যায়। আমাদের কাহিনীটাও এমন একটি পরিস্থিতি নিয়ে। 

কাহিনীর মূল চরিত্র আয়েশা সিদ্দিকা রিপা । যে কিনা ইন্টারমিডিয়েট পরীক্ষার্থী আর্টসের। এবং রিপার ছোট খালার স্বামী নাফিজুর রহমান নাফিজ। রিপা এবং নাফিজ সম্পর্কে খালু-ভাগ্নী। 

নাফিজের স্ত্রীর নাম  রোজিনা আক্তার।রোজিনার বড় বোনের রেহানার মেয়ে রিপা। অষ্টম শ্রেণীতে থাকা অবস্থাতেই রিপার বাবা মারা গেছে। স্বামী মারা যাবার পর বাপের বাড়িতেই থাকছে রেহেনা তার মেয়েকে নিয়ে। রিপার সাথে মাত্র তিন চার বছরের ব্যবধান রোজিনার। রোজিনা এক বাচ্চার মা। কিছু দিন আগে নাফিজ এবং রোজিনা দম্পতির একটা ছেলে সন্তান হয়েছে।বিয়ের পর বাচ্চা নিতে বেশি দিন সময় নেয়নি নাফিজ।হানিমুনে গিয়েছিল কক্সবাজারে। তখন দিন রাত উপর্যুপরি চোদনে প্রেগন্যান্ট হয়ে গিয়েছিল রোজিনা। রোজিনের বাচ্চা হয়েছিল বাপের বাড়ী কুমিল্লাতে। খালার বাচ্চা হওয়ার পরে বেশিরভাগ সময় দেখা শোনা ও যত্ন করে রিপা। রিপাকে ঢাকায় নিয়ে আসতে চেয়েছিল রোজিনা কিন্তু ওর ইন্টারমিডিয়েট পরীক্ষার জন্য রিপাকে আনা হয়নি। তাই নিজের বাচ্চার যত্ন এবং শাশুড়ি দেখাশোনা সংসার সবকিছু রোজিনাকে সামলাতে হচ্ছে।

নাফিজ ছোটখাটো একজন কন্ট্রাকটার।তার বাবা জলিল সাহেব এলজিইডির কন্ট্রাকটার ছিল। সরকারি বেসরকারি বিভিন্ন প্রকল্পের কাজ করত জলিল সাহেব।তাই ছেলে নাফিজকে সিভিল ইঞ্জিনিয়ারিং এ পড়িয়েছেন নামি বিশ্ববিদ্যালয়ে। স্নাতক শেষ করেই যোগ দিয়েছে বাবার কাছে।নাফিজ কে বিয়ে দিয়েছিলেন কুমিল্লা তে।যদিও নাফিজরা থাকতো পুরান ঢাকায়। বিয়ের বেশ কিছুদিন পরে নাফিজের বাবা জলিল সাহেব মারা যায়। পিতার শোক কাটিয়ে ওঠে সব প্রজেক্টের কাজে সমাপ্ত করতে মন দেয় নাফিজ। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের একটি আবাসিক ভবনের নির্মাণ কাজের দায়িত্ব তাদের কনস্ট্রাকশন প্রতিষ্ঠান জেআরবি এজেন্সি। কিন্তু সেখানে বেশ কিছু সমস্যা তৈরি হওয়ার কারণে ঐ প্রজেক্ট সরাসরি সম্পৃক্ত হওয়ার জন্য প্রয়োজন অনুভব করে নাফিজ। আর এর মাধ্যমে আমাদের গল্প নতুন পথে যাত্রা শুরু।


চলবে...........

প্রিয় পাঠক, পরবর্তী আপডেট পাওয়ার জন্য কমেন্ট করে সাথে থাকুন। এই গল্পে যদি আপনাদের কোন চাহিদা থাকে তাহলে কমেন্ট করে জানান। ধন্যবাদ 
[+] 4 users Like Ovisari Jubok's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Update please
Like Reply
#3
[Image: IMG-20230826-015546-574.jpg]
[+] 1 user Likes Ovisari Jubok's post
Like Reply
#4
Good Starting
Like Reply
#5
Valo suru
Like Reply
#6
১.২ আগমন প্রস্তুতি

স্ত্রীর রোজিনার সাথে প্রজেক্ট এর কাজে যাওয়ার বিষয়ে আলাপ আলোচনা শুরু করলো নাফিজ। যেহেতু ছোট বাচ্চা আছে রোজিনার তাই রোজিনাকে সাথে নিয়ে যেতে চাইলো না কুমিল্লাতে। কুমিল্লা বিশ্ববিদ্যালয় থেকে ১০/১২ কিলোমিটার দূরে রোজিনার বাপের বাড়ি। নাফিজ রোজিনা সাথে আলোচনা করলো যে, সে কুমিল্লাতে গিয়ে একটা হোটেলে থাকবে। যতদিন প্রজেক্টর কাজ শেষ না হয় তত দিনের জন্য এককালীন ভাড়া নিয়ে নেবে। কিন্তু রোজিনা কোনমতে রাজি হয় না স্বামীকে হোটেলে থাকার কথা শুনে। কারণ নাফিজের শশুর বাড়ি খুব কাছেই। নাফিজ বারবার অমত করে কারণ প্রজেক্ট এর কাজ শেষ হতে দীর্ঘ দিন সময় লাগতে পারে। তার উপর এখন বর্তমানে শ্রাবণ মাস চলছে। কিন্তু রোজিনা বলে, এতে কোন সমস্যা হবে না তুমি আমাদের বাড়িতে থাকবে এবং সকালে গিয়ে অফিস করে আবার চলে আসবে। বিষয়টা নাফিজের খুব বেশি ভালো লাগে না, কারণ এটা একরকম ঘর জামাইয়ের মত থাকা হয়ে যায় বউ ছাড়া। নাফিজের সাথে কথা বলে রোজিনা ফোন দিল বড় বোন রেহেনা কে। রেহেনাও নাফিজের বাড়ির কাছে এসে হোটেলে থাকার বিষয়টা নিয়ে খুব মন খারাপ করলো এবং বলল যে যতদিন ইচ্ছা সে শ্বশুরবাড়ি থেকেই অফিস করতে পারবে।ও বাড়িতে তার কোন সমস্যা হবে না। পাশে বসে মায়ের সব কথাগুলো শুনছিল রিপা। মায়ের কথা শেষ হওয়ার পর ফোন নিয়ে কথা বলা শুরু করল তার রোজিনা খালার সাথে। ভিডিও কলে রোজিনার কিছু দিন আগে জন্ম নেওয়া  ছোট ছেলেকে দেখলো। রোজিনা রিপাকে বারবার বলে দিল যাতে তার খালু যতদিন ও বাড়িতে থাকবে ততদিন তার জন্য কোন অসুবিধা না হয়। রিপা রোজিনাকে আশ্বস্ত করলো এই বলে যে তার খালুর কোন অযত্ন হবে না। রান্নাবান্না সহ  সবকিছুতে তার মাকে রিপা সবসময় হেল্প করবে।

ফোন রাখার পরে একা একা ভাবতে থাকলে রিপা। হঠাৎ রিপা রুমটা দেখতে লাগলো। অনেক কথা মনে পড়ে গেল তার।খালুর সাথে রোজিনা খালার বিয়ে হওয়ার কিছু দিন পরে খালাকে নিয়ে আবার কুমিল্লাতে এসেছিল নাফিজ।এখন যে বেডরুমে রিপা একা থাকে বিয়ের আগে সেখানে রোজিনা আর রিপা শেয়ার করে থাকত।রোজিনার বিয়ের পরে এখনো পুরোপুরি একাই থাকছে রিপা।এই রুমে খাট, ড্রেসিং টেবিল,ওয়ার্ড্রপ সহ সবকিছুই আছে। ভেতর দিয়ে আরো একটি দরজা আছে পাশের রুমে যাওয়ার জন্য।দরজাটা উভয় দিক থেকে বন্ধ রাখা যায়।দুই রুমের জন্য একটাই কমন বাথরুম।বেশি মেহমান আসলে তখন এই দরজাটা খোলা রাখা হয়।রিপা ভাবছে খালু আসলে তাকে এই রুমটা ছেড়ে দিতে হবে।হয়ত অন্য কোন রুমে তার থাকা লাগবে।না হলে দরজা লক করে পাশের রুমেই থাকা লাগবে‌।নানা রকম চিন্তা রিপার মাথায় আসতে লাগলো।অন্যন্যা রুমের চেয়ে এই পাশের রুমে থাকাটা বেশ সুবিধাজনক।কারন এই দিকে বাড়ির অন্য সদস্যরা বেশি আসে না।সবাই যার যার রুমে থাকে।আর খুব শীঘ্রই তার HSC পরীক্ষা আসছে। রাত জেগে পড়াশোনা করতে হবে।এইদিকে থাকলে বাড়ির ছোট ছোট ছেলে মেয়েরা খুব ডিস্টার্ব করবে না।সে মন দিয়ে পড়তে পারবে।মাঝে মাঝে তার দুই তিন জন বান্ধবীরা আসে।এসে গ্রুপ স্টাডি করে। সেক্ষেত্রে তাদের কোন সমস্যা হবে না।এই সকল কথা ভেবে রিপা পাশের রুমে থাকার সিদ্ধান্ত নিল মনে মনে।

উঠে দাঁড়ালো রিপা।মায়ের কাছে চলে গেল রান্না ঘরে।গিয়ে বললো
রিপা- মা, শলার ঝাড়ু টা কোথায় রেখেছে?
রেহেনা-এখন ঝাড়ু দিয়ে কি করবি ?
রিপা- মা, খালুর জন্য ঘরটা গুছিয়ে রাখি। মাকড়সার জাল গুলো ভেঙ্গে দেই।
রেহেনা- ঐ যে শোকেসের পিছনে রাখা আছে দেখ।রুমটার ফ্লোরেও ময়লায় ভর্তি।পারিস তো একটু মুছে দিস।
রিপা- ঠিক আছে মা।আমি জালগুলো ভেঙে ঘরটা মুছে দিবো। আমি আমার সবকিছু দক্ষিণ দিকের রুমটাতে রাখছি।
রেহেনা- আমি ভাবলাম তুই আরো আমার সাথে থাকবি।
রিপা- তোমার রুমে থাকলে আমার একটুও পড়াশোনা হবে না।রাতে লাইট জ্বালালে তুমি ঘুমাতে পারো না, নাক ডাকো।

মেয়ের অভিযোগ শুনে হাসতে লাগলো রেহেনা। বলল "ঠিক আছে তুই থাক ঐ রুমে।সব কিছু নিয়ে যা।আর তোর খালুর/আংকেলের ঘরটা মুছে গোসল করে ফেল"
রিপা- তুমি কোন চিন্তা করো না মা। আমি ঠিক সময়ের মধ্যে সবকিছু গুছিয়ে দিচ্ছি।
রেহেনা-ও ভালো কথা ওয়াদ্দব থেকে একটা নতুন চাদর বের কর। বালিশের কভার সহ।
রিপা - ঠিক আছে।আমি এখন গেলাম।

হাতে ঝাড়ু নিয়ে রিপা চলে গেল।অনেকদিন পরে দুই ঘরের মাঝের দরজাটা খুললো।ওই ঘর থেকে বই খাতা কলম,জুতা,জামা কাপড় একেক করে পাশের রুমের খাটে রাখলো। খাটের উপরে উঠে দেয়ালের মাকড়সার জালগুলো ঝাড়ু দিয়ে পরিষ্কার করতে লাগলো। এরপর একটা বালতিতে ডিটারজেনের গুঁড়ো নিয়ে পুরো ঘর মুছতে লাগলো। গায়ের ওড়নাটা বারবার মাটিতে জড়িয়ে পড়ছিল তাই ওড়না টা ঢিল দিয়ে খাটের উপরে ফেলে দিল। এরপর নিজের ঘর আর খালুর ঘরটা পুরোটা মুছে ফ্যান ছেড়ে দিল। 

রিপার বয়স ১৮-১৯ বছর হবে। ৫ফুট ২ইঞ্চি লম্বা।৩০ কোমর আর ৩৪বুকের সাইজ। শরীর টা ফর্সা লাল। হাতের নিচে দিয়ে এবং গলার পাশ দিয়ে প্রবাহিত রক্তের ধমনী গুলো খেয়াল করলে দেখা যায়। ঘরের বাইরে বের হলে, কলেজে যাওয়ার সময় বোরখা এবং নেকাব পরে যায়।এই বয়সে যৌবন উপচে পড়ছে তার শরীর দিয়ে। নিয়মিত মাসিক হচ্ছে প্রতিমাসে। পিরিয়ডের সময় হঠাৎ করে কোন এক মাসে অধিক পরিমাণে রক্ত ক্ষরন হয়। শরীর দুর্বল হয়ে গেছে আগের চেয়ে। যোনিপথে ওই সময় কুট কুট কুট কুট করে কামড়ায়। ভীষণ আত্মকেন্দ্রিক মেয়ে রিপা। পিরিয়ডের সময় এরকম কোন সমস্যা হলে তাও সে তার মাকে শেয়ার করে না। একা একা কষ্ট পায়। বান্ধবীর মাধ্যমে ফার্মেসি থেকে ওষুধ এনে খায়। নাফিজ এবং রেহেনা বিয়ের সময় যেরকম স্বাস্থ্য ছিল তা একটু অবনতি হয়েছে।সবাই ভাবছে পড়াশোনার চাপে এমন হচ্ছে। কিন্তু না। রিপা বেশি চিন্তিত থাকে ‌পিরিয়ডের সময় অতিরিক্ত রক্ত যাবার কারণে। আজ দেখাই কাল দেখাই করে করে আর ডাক্তার দেখানো হচ্ছে না।

একটা সালোয়ার কামিজ নিয়ে গোসল করতে ঢুকলো বাথরুম। এই বাথরুমটা দক্ষিণ দিকের রুমের সাথে কমন বাথরুম। দুই রুমের মানুষকে এই বাথরুমটা ব্যবহার করতে হবে অথবা বাড়ির ভেতরে অন্য কারো বাথরুম ব্যবহার করতে হবে।রিপা  বাথরুমের দরজা লাগিয়ে আস্তে করে কামিজ খুলে ফেললাম। এরপর পায়জামা টা খুলে ফেলল।গায়ে শুধু ব্রা পড়ে দাঁড়িয়ে আছি। ব্রাটাও দুটো জায়গায় একটু ছেঁড়া। তারপরও সেটা ব্যবহার করছে। কারণ মার্কেটে যাওয়ার সময় নেই। আগে খালার সাথে ঘুরে ঘুরে ইনার পার্টসের শটগুলো কিনতো। কিন্তু খালার বিয়ের পর থেকে আর কেনা হয় নি। আয়নায় দাঁড়িয়ে নিজের শরীরটাকে দেখতে লাগল রিপা। কোথাও কোন দাগ কিংবা অবাঞ্চিত কোন লোম আছে কিনা সেগুলো দেখল এবং পরিষ্কার করতে লাগলো। ফেসওয়াশ দিয়ে মুখ ধুলো, চুলের শ্যাম্পু করলো।আর একটা রেজার দিয়ে ভোঁদার লোম গুলো পরিষ্কার করল। গোসল করার পরে ভেজা জামা কাপড় গুলো বাথরুমের ভেতরে অভ্যাসবশত নেড়ে দিল। গোসল শেষে চুল মুছে  ড্রেসিং টেবিলের সামনে বসলো। মাথায় তখন গামছা প্যাচানো। মুখে ক্রিম দিয়ে নিজেকে খুঁটে খুঁটে দেখতে লাগল রিপা।


চলবে.......


প্রিয় পাঠক গল্পটি যদি ভাল লাগে তবে কমেন্ট করুন অথবা আপনার কোন চাহিদা থাকলে তাও জানান। ধন্যবাদ 
[+] 9 users Like Ovisari Jubok's post
Like Reply
#7
অনেক বাস্তবতা নির্ভর একটি যাত্রা। ভালো হবে।
Like Reply
#8
(13-09-2023, 12:45 AM)Hey Pagla Wrote: অনেক বাস্তবতা নির্ভর একটি যাত্রা। ভালো হবে।

ধন্যবাদ দাদা, সাথে থাকুন।আপডেট আসছে
Like Reply
#9
super
Like Reply
#10
(05-10-2023, 04:59 AM)bloodbampair Wrote: super

yourock
Like Reply
#11
Nice start
Like Reply
#12
১.৩ পর্ব: আগমন

ঢাকা থেকে দুপুরে একটি এসি বাসের টিকিট কেটে রওনা হলো নাফিজ। বউকে অনেক দিন ধরে চুদতে পারছে না। এর একটা প্রধান কারণ হচ্ছে রোজিনার বাচ্চা হয়েছে এই জন্য। আসার আগে বউকে রাতে আদর করল একটু। তাতে মন ভরলো না নাফিজের। ভোরবেলা উঠে গোসল করে বাজারে গেল। একগাদা বাজার নিয়ে ঘেমে ফিরে এল বাসায়। হাতমুখ ধুয়ে রওনা হওয়ার জন্য তৈরি হলো নাফিজ।টেবিলে খাবার দিল কাজের মেয়েটা। বাচ্চাটাকে কোলে করে নিয়ে এসে দাঁড়ালো নাফিজের সামনে রোজিনা। খাওয়া শেষ হলে কোলে তুলে নিয়ে নাফিজ আদর করে কয়েকটা চুমু দিল বেবিকে। পরে মা বোন সবার কাছ থেকে বিদায় নিয়ে বাসা থেকে বের হল।

রোজিনা বার বার বলেছে ঠিক সময় মত গোসল করতে এবং খাবার-দাবার যেন কোন অনিয়ম না হয় সেটা দেখতে। যেকোনো কিছু লাগলে যেন বড় বোন রেহেনাকে এবং ভাগ্নি রিপাকে বলি। আরো বললো কাজের চাপ কম থাকলে যেন বাসায় আসি। 

নাফিজ - কোন চিন্তা করো না। প্রজেক্ট এর কাজ ভালোভাবে সম্পন্ন করে তারপরে বাসায় আসব। এর ভিতরে মাঝে মাঝে বাসায় আসব আর টাকা পাঠাবো। ও বাড়ির জন্য কি কি নিব?

রোজিনা - মিষ্টি, দই,আপেল, কমলা, মাল্টা। আর কিছু দরকার নেই আর পারো যদি রিপার জন্য আলাদাভাবে রসমালাই নিয়ে যেও।

নাফিজ - রসমালাই? 
রোজিনা - হ্যাঁ ও খুব রসমালাই পছন্দ করে।বলবে আমি পাঠিয়েছি।
নাফিজ-  ঠিক আছে মহারানী যখন বলেছে ,তখন সবকিছুই নিয়ে যাব। ভাবিদের জন্য আলাদা কিছু নিব?
রোজিনা - আলাদা কিছু নেওয়া লাগবেনা। তুমি সব কিছু নিয়ে রেহেনা আপাকে দিও।সে ভাগ করে দিয়ে দিবে।
নাফিজ - তাহলে এখন আসি দেরি হয়ে যাচ্ছে।

মা বউ বাচ্চা ভাই-বোনদের রেখে  রওনা হলো নাফিজ। বাস পৌঁছালো সন্ধ্যা সাড়ে ছটায়। স্থানীয় একটি বাজারে গেল। গোপাল মিষ্টান্ন ভান্ডার থেকে দই মিষ্টি এবং বাজার থেকে ফলমূল গুলো কিনলো। রিপার জন্য স্পেশাল রসমালাই কিনলো মাতৃভান্ডার থেকে। রসমালাই কেনার সময় বারবার শুধুই রিপার কথা মনে পড়ছিল নাফিজের। বিয়ের সময় দেখা হয়েছে। এরপর খুব একটা বেশি আর দেখা হয়নি। বাপ মারা মেয়ে। মা আর খালা ছাড়া আর কেউ নেই। মেয়েটার প্রতি নাফিজের এবং রোজিনার একটা দায়িত্ববোধ জন্ম নিয়েছে। নিজেদের মেয়ের মতোই দেখে রিপাকে। রোজিনা এবং নাফিজ দম্পতি পরিকল্পনা করেছে লেখাপড়া শেষ করার পর ভালো ঘর থেকে বিয়ে দিয়ে দেবে রিপাকে।

গাড়িতে থাকা অবস্থায় কয়েকবার রিপা ফোন দিয়েছে নাফিজ কে।কোথায় আছে আর কতক্ষণ লাগবে ? এসব জেনে উদ্বিগ্ন হয়ে আছে মেয়েটা। নাফিজের এ বিষয়টা খুব ভালো লাগলো। মেয়েটার অনেক দায়িত্ববোধ আছে দেখে। মাঝে মাঝে নাফিজ নিজেকে দোষী ভাবতে লাগলো। কারণ, একরকম লম্বা সময়ের জন্য মেহমান হিসেবেই তার শ্বশুর বাড়িতে থাকতে হবে প্রজেক্টর কাজের জন্য। এর মধ্যে আবার রিপার ইন্টারমিডিয়েট পরীক্ষা শুরু হবে কিছুদিনের মধ্যে। নিজেকে একটা উটকো ঝামেলা হিসেবে মনে করছে নাফিস। প্রথমে হোটেলে থাকতে চেয়েছিল এই কারণেই। কিন্তু জামাই এসে হোটেলে থাকবে এটা শ্বশুর বাড়ির বাড়ির কেউ মেনে নিল না।

বর্ষাকাল, বৃষ্টি শুরু হতে পারে যে কোন সময়। আকাশে মেঘ ডাকছিল ভিষন। তাড়াতাড়ি একটি রিকশা নিয়ে শ্বশুরবাড়ির উদ্দেশ্যে রওনা দিল নাফিজ। অর্ধেকের একটু বেশি রাস্তা যেতেই দমকা বাতাস সহ বৃষ্টি শুরু হল। সোজা রাস্তা।বাড়িঘর নেই খুব একটা।কোথাও দাঁড়ানো গেল না রিকশা নিয়ে।আবার রিকশায় কোন ব্যবস্থা না থাকায় ভিজে গেল নাফিজ।ভিজতে ভিজতে শ্বশুর  বাড়িতে পৌছে গেল।

রিকশা থেকে নেমে গেটে দাঁড়ালো।গেটে তালা দেওয়া।পকেট থেকে মোবাইল বের করে কল করলো রিপা কে। কিন্তু ফোন ধরলো না।২য় বার রিং হতেই রিসিভ করল রিপা।

রিপা- হ্যালো আসসালামু আলাইকুম
নাফিজ - ওয়া আলাইকুম আসসালাম।
রিপা - কোথায় আপনি খালু আব্বু?
নাফিজ- আমি তো নিচে। তোমাদের গেটে তালা।
রিপা- আপনি এসেছেন।আমি আসছি, আমি আসছি।

বলে শোয়া অবস্থা থেকে হুড়মুড় করে উঠে দ্রুত হাঁটা দিল গেটের দিকে। কয়েক কদম এগিয়ে আবার থেমে গেল। দেখল ওড়না নিতে বাকি আছে রিপার। বুকের উপর ওড়না ফেলে বুক এবং মাথা ঢাকতে ঢাকতে গেটের দিকে এগিয়ে গেল রিপা। যেতে যেতে মা রেহানা আর মামীদেরকে ডাক দিল। সারাদিন বাড়ির মহিলারা ননদের জামাই আসবে বলে রান্নাবান্না নিয়ে ব্যস্ত ছিল। এদিকে বৃষ্টি শুরু হতেই সবাই যার যার রুমে একটু শুয়ে রেস্ট নিয়ে নিচ্ছিল। রিপার হাক ডাক শুনে বাড়ির সব মহিলারা গেটের দিকে আসতে শুরু করল।

 শারমিন ভাবিও এলো। শারমিন ভাবি হলো রোজিনার মেজ ভাই রফিকের  বৌ। শিক্ষিত এবং সুন্দরী। রফিক সিঙ্গাপুর থাকে ১২/১৪বছর ধরে। প্রতি দুই/তিন বছর পর পর বেড়াতে আসে দেশে। রফিক শারমিন দম্পতি নিঃসন্তান। প্রতিবার ছুটি নিয়ে দেশে ফিরলে গাইনী ডাক্তার দেখায় দুইজন।একটা বাচ্চার জন্য অনেক চেষ্টা করছে ওরা। কিন্তু কার সমস্যার জন্য এখনো বাচ্চা হচ্ছে না সেটা ওরা জানতে পারেনি। দুই এক মাসের মধ্যেই রফিকের আবার দেশে ফেরার কথা আছে।

সবাই নিচে এসে দেখল নাফিজ পুরো ভিজে একাকার হয়ে গেছে। রিপা চাবি দিয়ে গেট খুলে সরে দাঁড়ালো। রিক্সাওয়ালা রিকশা থেকে সুটকেস এবং খাবারগুলো আস্তে আস্তে নামিয়ে রাখল। পকেট থেকে মানি ব্যাক বের করে ১০০টাকার একটা নোট দিলো রিকশাওয়ালা কে।যদিও ভাড়া ২০/৩০টাকার মত হবে। রিক্সাওয়ালা সিটের নিচ থেকে গামছা বের করে ভেজা শরীর মুছতে মুছতে নাফিজের হাতের টাকাটা নিল। নাফিস বলল পুরোটাই রেখে দিতে‌।রিক্সাওয়ালা খুশি হয়ে টাকাটা রেখে দিল। এবং চালিয়ে চলে গেল।

রিপা-আমরা ভাবলাম আপনার আসতে আরো দেরি হবে কারণ বৃষ্টি শুরু হয়েছে। কতবার কল দিয়েছি কিন্তু ঝড়ের কারণে হয়তো আপনার ফোনে কল ঢুকছিল না।

নাফিজ- ওওওও ।মাঝ রাস্তায় এসেই পুরো ভিজে গেলাম। আসসালামুয়ালাইকুম আপা।
রেহেনা - ওয়ালাইকুম আসসালাম। কেমন আছো ভাই? পথে কোন সমস্যা হয়নি তো।
নাফিজ - না। কোন সমস্যা হয়নি।এই বৃষ্টিতে যা ভিজে গেলাম আর কি।ভাবি কেমন আছেন?
শারমিন ভাবি - আমরা সবাই ভালো আছি।আহারে একদম ভিজে গেছো। এসো এসো ভেতরে এসো।
রেহেনা - রিপা, তোর খালু আব্বু কে রুমে নিয়ে যা। আর হাত মুখ, মাথা মোছার জন্য একটা গামছা দে।যাও ভাই রুমে গিয়ে ফ্রেশ হয়ে নাও।এই শারমিন এ জিনিস গুলো ভেতরের রুমে নিয়ে যা।

রিপা আগে আগে হাঁটা দিল রুমের দিকে। পেছনে পেছনে যেতে লাগল ভিজে যাওয়া নাফিস। নাফিজ আসবে বলে যে রুমটা গুছিয়ে রেখেছিল সেই রুমটায় ঢুকলো রিপা। অন্ধকার রুমে ঢুকলো দুইজন।ঢুকে লাইট জ্বালিয়ে দিল রিপা।তারপর মাঝের দরজাটা খুলে পাশের রুমে গিয়ে তাড়াতাড়ি নিজের ব্যবহার করা গামছাটা আনতে গেল রিপা। দুপুরবেলা গোসল করার পরে শুকোতে দিয়েছিল রিপার গামছা।কিন্তু খুব বেশি একটা এখনো শুকায় নি ।

 রিপা যখন গামছা নিয়ে খালু আব্বুর রুমে প্রবেশ করল তখন দেখতে পারলো যে নাফিজের গায়ের শার্ট নেই। ভেজা শার্টটা খুলে খালি গায়ে উল্টো ঘুরে দাঁড়িয়ে আছে। ইতিমধ্যে পায়ের সু খুলছে। মোজা নিয়ে টানাটানি করছে। সুটকেস টা গেটের বারান্দাতেই ছিল। শারমিন মামী নিয়ে আসছিল আস্তে আস্তে। পিছন দিক থেকে খালুর শরীরটা দেখতে লাগলো রিপা।মসৃন ফর্সা পিঠ।পেটানো শরীর। কোমরের দিকে অতিরিক্ত কোন চর্বি নাই।৫ফিট ৮ইঞ্চির মত  লম্বা, সুপুরুষ। মেয়েরা আসলে এরকম একটা পুরুষকে সঙ্গি হিসেবে পেতে চায়। খালুর ফিগার দেখে মনে মনে রোজিনা খালার ভাগ্যের প্রশংসা করলো রিপা। পেছন থেকে ডাক দিল রিপা।

রিপা- খালু আব্বু, এই যে গামছা নিন। আর শার্ট টা আমাকে দিন।

নাফিস ঘুরে হাত বাড়িয়ে আধা শুকনো গামছা টা নিল এবং ভেজা শার্টটা রিপার হাতে তুলে দিল। রিপার অবচেতনে চোখ চলে গেলো খালুর খোলা বুক থেকে নাভী এবং বেল্টের উপরে। তাড়াতাড়ি চোখ সরিয়ে নিল রিপা। খালুর পুরুষালী বুকে কালো কালো তাগড়া জওয়ানি পশম। ভাবতেই কাটা দিয়ে উঠল রিপার উর্ধাঙ্গ থেকে নিন্মাঙ্গ। হাতে ভেজা শার্ট নিয়ে রুম থেকে বের হয়ে গেল রিপা। ওর বুকটা ধুকপুক করছিল।

রিপা বের হলেই রূমে প্রবেশ করল শারমিন ভাবি সুটকেস নিয়ে। শারমিন ভাবিও রিপার মত নাফিজকে খালি গায়ে দেখে চোখ সরাতে পারছিল না। এই প্রথম নাফিজের খোলা বুক দেখেছিল শারমিন। নিজের ননদের  স্বামীর প্রতি অল্প  একটা আকর্ষণ খেয়াল করছিল নিজের মধ্যে থেকে। রিপা দেখছিল পিছন দিক থেকে আর শারমিন ভাবি দেখলো সামনের দিক থেকে।কথার ফাঁকে আড় চোখে দেখেছিল নাফিজ কে।

নাফিজ - আরে আরে ভাবি আপনি কষ্ট করে কেন সুটকেস আনতে গেলেন…..?  আমি তো আনতে পারতাম!
শারমিন - না সমস্যা নেই।নিচে চাকা আছে তো। তুমি একা এলে যে?বৌকে ফেলে।
নাফিজ - আর বলবেন না কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের আমাদের প্রজেক্টের কাজটা নিয়ে একটু ঝামেলায় পড়ে গেছিলাম, এই জন্যই আশা।

বলতে বলতে রিপা দেওয়া গামছাটা দিয়ে মাথা মুখ,বডি মুছতে লাগলো নাফিস। গামছা থেকে একটা অদ্ভুত রকমের ঘ্রাণ পাচ্ছিল। গামছাটা নাকের কাছে নিল। নাফিজের বারবার শুকে দেখতে ইচ্ছা করছিল ঘ্রান টা। কিন্তু এতক্ষণ শারমিন ভাবীর জন্য শুকে দেখতে পারল না। মাথা মোছা থামিয়ে কথা বলতে থাকলো।

শারমিন - ও। তাহলে কাজ শেষ হতে কত দিন লাগবে?
নাফিজ -তা প্রায় ৩-৪ মাসের মতো লাগতে পারে
শারমিন - তাহলে রোজিনা কে সাথে নিয়ে আসলে ভালো হতো না?
নাফিজ - বর্ষাকাল তো। সিজন ভাল না।বাচ্চার ঠান্ডা লেগে যাবে। আর রোজিনা ও আসতে চাচ্ছিল না। আমি তো সপ্তাহে মাঝে মাঝে ঢাকা যাবই। শারমিন  ওওও
নাফিজ -মেজ ভাই কেমন আছেন? শরীর স্বাস্থ্য ভালো তো ভাইয়ের ?
রোজিনা - আছে ভালোই আছে।
নাফিজ - ভাই কি এই বছর ছুটি পাবে ?
শারমিন - হমমম সামনে মাসেই আসবে। আচ্ছা তুমি তাহলে ফ্রেশ হয়ে নাও। একদম ভিজে গেছো। আমি ওদিকে খাবার দিতে বলছি।
নাফিজ - আচ্ছা ঠিক আছে ভাবি।

শারমিন ভাবি চলে যেতেই হাতে পাওয়া গামছাটার ঘ্রান নিতে থাকলো নাফিস। বুঝতে পারলো গামছাটা রিপা ব্যবহার করে। যে ঘ্রাণটা পাচ্ছে সেটা রিপার শরীরের।উফফফফফফফফ ধোনটা হঠাৎ শিরশির করে উঠলো। কি যাতা ভাবছে নাফিজ? রিপা ওর মেয়ের মত।এসব ভাবা যায়।এবার শারমিন ভাবীর আনা সুটকেস এর দিকে নজর দিল নাফিজ‌। তাড়াতাড়ি শুটকেসের চেইন খুলে রাতে পড়ার জন্য জামা কাপড় আর ফোনের চার্জারটা বের করতে লাগলো। একটা লুঙ্গি আর টি শার্ট বের করল। লুঙ্গি পরে ভেজা প্যান্ট আর আন্ডার ওয়ার খুলে ফেলল নাফিজ। ভেজা জিনিসগুলো খাটের উপরে রাখল। এরপর একটা স্যান্ডেল পরতে লাগলো। বারান্দায় ভেজা শার্ট নেড়ে দিয়ে আবার দরজার সামনে এল রিপা। ছোট করে একটা কাশি দিল।রুমে প্রবেশ করলো রিপা।সতর্ক হল নাফিজ।ফোনের চার্জারটা দেয়ালের প্লাগে গুঁজে দিয়ে ফোন চার্জে বসালো নাফিজ।

রিপা- খালু আব্বু ফ্রেশ হয়েছেন?
নাফিজ - হমমমম।
রিপা- সুটকেস টা কি খাটের নিচে রাখবো নাকি ঐ কোনায়?
নাফিজ - তুমি এত ব্যস্ত হয়ো না। আমি রাখবো জায়গা মত।
রিপা - ঠিক আছে।
নাফিজ-তোমার HSC পরীক্ষার প্রস্তুতি কেমন?
রিপা- জী ভালো। মাঝে মাঝে বান্ধবীদের সাথে গ্রুপ স্টাডি করি। ওদের বাসায় গিয়ে।ওরাও মাঝে মাঝে আসে।

কথা বলতে বলতে খাটের কোনায় এসে দাঁড়ালো রিপা। এরপর নিচে বসে ঝুঁকে ভেজা মোজা গুলো নিল।সু জোড়া ঠেলে খাটের নিচে রাখলো।উঠে দাঁড়িয়ে খাটের উপরে কেবল খুলে রাখা প্যান্ট ও গামছা নেওয়ার জন্য হাত বাড়ালো রিপা। নিয়েও নিল। নেওয়া দেখেই নাফিজের বুক ধকধক করে উঠলো। কারণ গামছা এবং প্যান্টের সাথে তো নাফিজের আন্ডারওয়ারটা ও রিপার হাতে চলে গেল।বাম হাতে নিয়ে প্যান্ট গামছা রিপার পেটের উপর ধরে আছে।

রিপা- একদম ভিজে গেছে। আগামীকাল ধুয়ে দেবো।
নাফিজ - না না না। দরকার নেই।আমি নিজেই ধুয়ে নেবো। ওগুলো দাও।
রিপা- না না।খালামনি শুনলে রাগ করবে।এমনিতেই আপনি ভিজে যাওয়া শুনে অনেক টেনশন করবে।
নাফিজ - না কিছু বলবো না ওকে।
রিপা- হিহিহিহিহি। আপনি বসুন। বিশ্রাম নিন। খাবার রেডি হলে আমি আপনাকে নিয়ে যাবে।

তারপর কাপড় গুলো নিয়ে চলে গেল।রশিতে নেড়ে দেওয়ার সময় দেখলো একটা নতুন আন্ডার ওয়ার।কালো রঙের। একটা ড্রাগনের ছবি মাঝারি আকারে প্রিন্ট করা।ছোবল দেওয়ার ভঙ্গিতে হা করে আছে।একটা পুরুষালী ঘ্রান পাচ্ছিল  রিপা।ঘ্রানটা শুধু নিতেই মন চাইছিল। অদ্ভুত একটা শিহরণ খেলে গেল সারা দেহে। আশে পাশে দেখে নিল রিপা। তারপর নেড়ে দিল রশিতে। গামছা শার্ট প্যান্ট আর আন্ডার ওয়ার টা।







বি দ্র: প্রিয় পাঠক,গল্পটি সম্পর্কে কমেন্ট করুন। কেমন ঘটনা ঘটলে খুশি হবেন তা জানান। আপনাদের কমেন্ট পেলে গল্পটা চালিয়ে যাব। ধন্যবাদ
[+] 6 users Like Ovisari Jubok's post
Like Reply
#13
ভালো হচ্ছে।
আশা করি নিয়মিত আয়োজন থাকবে।
Like Reply
#14
দারুণ তো
Like Reply
#15
Good progress.. Carry on ..
Like Reply
#16
অসাধারণ আপডেট
Like Reply
#17
ভাবির পেটে বাচ্চা দিয়ে দিক সাথে রিপাকেও লাগানো ব্যবস্হা করুন
Like Reply
#18
(16-10-2023, 03:11 PM)Shuhasini22 Wrote: ভাবির পেটে বাচ্চা দিয়ে দিক সাথে রিপাকেও লাগানো ব্যবস্হা করুন

আশীর্বাদ করুন যেন রিপার পেটেও বাচ্চা দিতে পারি একটা
Like Reply
#19
সবই তো ঠিকঠাক
কিন্তু আমাদের ও-ই মিয়া তো ঠিক মতো দাড়াচ্ছেনা।
কারণ আপডেট চাই।
Like Reply
#20
১.৪ ছোয়াছুয়ি 

কাপড় গুলো নেড়ে দিয়ে খালুর রুমের সামনে দিয়ে যখন রিপা যাচ্ছিল তখন নাফিজ তাকে ডাক দিল বলল,
নাফিজ - এই রিপা শোনো?
হঠাৎ করে এভাবে ডাকাতে ভয় পেয়ে গেল রিপা। ভাবল খালুর প্যান্টের ঘ্রান নেওয়া টা কি দেখে ফেলেছে? ভয়ে ভয়ে বলল,

রিপা - জী বলেন
নাফিজ - ঘরে কি সরিষার তেল আছে?
রিপা-সরিষার তেল দিয়ে কি করবেন?
নাফিজ -না মানে হল, মাথা ভিজে গেছে তো। সরিষার তেল মাথায় দিলে সর্দি লাগবে না।
রিপা-ও আচ্ছা, আচ্ছা এই কথা। আপনি বসুন আমি নিয়ে আসছি।
নাফিজ - আমার হাত মুখ ধোয়া বাকি আছে। তুমি নিয়ে আসো। আমি হাত মুখ ধুয়ে আসি বাথরুম থেকে।

রিপা অন্য ঘরে চলে গেল সরিষার তেল আনতে।আর নাফিজ গিয়ে ঢুকলো বাথরুমে।এটাষ্ট বাথরুম। সুইচ দিয়ে লাইট জ্বালালো। একটা মগ ,বালতি, একটা কমোড, বড় একটা লাইট আর একটা ঝর্না শাওয়ার আছে। উপরের দিকটা আড়াআড়ি ভাবে একটা ছোট্ট রশি বাধা। নাফিজ ঢুকে দরজা বন্ধ করে দিল। ওর চোখ নেড়ে দেওয়া সালোয়ার, কামিজের উপর পড়ল। হাতমুখ ধুয়ে নিল। গামছা দিয়ে হাত মুখ মুছতে মুছতে আবার চোখ পরল কামিজের উপর। এবার একটু এগিয়ে গেল।হাতে নিল সালোয়ার কামিজ টা। একটু আগে গামছা দিয়ে মাথা মুছতে গিয়ে যে ঘ্রানটা পেয়েছিল রিপার সেটাই পাচ্ছিল সেলোয়ার কামিজের মধ্য থেকে। কয়েকবার জোরে জোরে নাকের কাছে নিয়ে ঘ্রান নিতে থাকলো। এরপর চোখ গেল একটি ব্রার উপরে। লোভ সামলাতে পারলো না নাফিজ। রিপার ব্রা হাতে তুলে নিয়ে পাগলের মত চুমু খেতে থাকলো আর ঘ্রান নিতে থাকল কখনো ঠোঁট ছোয়ালো কখনো চোখ।এর পরে সালোয়ার টা হাতে নিল।ভোদার জয়েন যেখানে হয় সেখানে নাক ডুবিয়ে দিল। দীর্ঘদিন ব্যবহার করার কারনে এ জায়গায় টা একটু কালো হয়ে গিয়েছে।আর তুলো উঠে গেছে সুতার।রিপার ভোদার ঘ্রানটা পেতে চাইছিল নাফিজ।একসময় সালোয়ারের ভোদার জায়গায় স্থানে ঠোঁট ছুঁয়ে চুমু খেতে লাগল। উত্তেজনার ফলে ওর ধন আস্তে আস্তে ফুলতে শুরু করল। আবার ব্রা ধরল। ব্রা এর কাপগুলোর কয়েকটা জায়গা থেকে সেলাই খুলে গেছে এরকম অবস্থা।

 এই স্যালোয়ার কামিজ গুলো গত দুই দিন আগে রিপা গোসল করার পর বাথরুমে শুকাতে দিয়েছিল। শুকিয়ে যাওয়ার পরেও রিপা তুলে নিয়ে যায় নি। জামা কাপড় শুকাতে দিলে একদম বে খবর হয়ে যায় ও। মনে থাকে না তুলতে। এখন সেই শুকিয়ে যাওয়া জামা কাপড় চোখে পড়ল তো পড়ল ই একদম নাফিজ খালুর চোখে পড়ল।

এদিকে রিপা যখন সরিষার তেল আনতে অন্য ঘরে যাচ্ছিল তখন হঠাৎ করে তার বুকটা ধক ধক করে উঠলো। ওর মনে পড়লো যে, বাথরুমের ভিতরে তো ওর সালোয়ার-কামিজ এবং ব্রা রশিতে নেড়ে দেওয়া ছিল। ছি ছি ছি ছি : খালু আব্বু যদি দেখে নেয় তখন কি হবে? ভাবতে ভাবতে শরীরের ভিতরে কেমন একটা শিহরণ খেলে গেল। নিঃশ্বাস ঘন হয়ে এল। চোরের মন পুলিশ ! পুলিশ! আরো ভাবতে থাকলো, খালুর আন্ডারওয়্যার হাতে পেয়ে ও যেমন ঘ্রাণ নিতে ছাড়েনি, তেমনি শুকাতে দেওয়া সালোয়ার কামিজ ব্রা হাতে পাওয়ার পরেও খালু যে সেটা ধরবে না, ঘ্রান নেবে না তার কোন গ্যারান্টি নেই।

ব্যাচারি একটু হেসেই ফেলল মনে মনে। আবার অপমানিত বোধ করলো।কারন ব্রায়ের দু এক জায়গায় একটু ছিড়ে গেছে। অন্তত একটা ভালো মানের ব্রা পুরুষ মানুষের হাতে যাওয়া উচিত ছিল। যাই হোক মা রেহানার রুমে এল।

রিপা- মা, কি করছো তুমি?
রেহেনা -এইতো একটু সালাত তৈরি করছি। তোর খালু আব্বুর জন্য। কি করছে তোর খালু?
রিপা- এইতো হাত-মুখ ধুয়ে ফ্রেশ হলো। একটু সরিষার তেল চাইছে।
রেহেনা -সরিষার তেল দিয়ে কি হবে?
রিপা-ওনার বৃষ্টির পানি মাথায় লেগেছে তো।বলল জ্বর আসতে পারে কিংবা সর্দি লাগতে পারে এজন্যই চাইলো।
রেহেনা - আচ্ছা দেখ ড্রেসিং টেবিলের পাশে একটা বোতলে সরিষার তেল আছে।ওটা নিয়ে যা। আমার সিমে তো নেটওয়ার্ক পাচ্ছে না। তোর খালাকে একটা ফোন দিস।
রিপা- আচ্ছা ঠিক আছে। খাবার রেডি করছো?
রেহেনা - হ্যা। শারমিন টেবিলে দিচ্ছে। তুই তোর খালু আব্বু কে নিয়ে আয়।

বৃষ্টি এবং মেঘের গর্জন বেড়েই চলেছে।
সরিষার তেলের বোতল টা নিয়ে রিপা চলে এলো ওর খালুর রুম। দেখলো এখনো খালু বাথরুম থেকে বের হয়নি। দাঁড়িয়ে রইল তেল নিয়ে।ও দিকে নাফিজ তো তার ভাগ্নির জামাগুলো নিয়ে একদম মেতে গেছে। ব্রার কাপে অনেকগুলো চুমু খেতে লাগলো আর ভাবল মনে মনে রিপার নিটল দুধগুলো চুষছে। এরকম ভরা যৌবনের একটা যুবতীর মেয়েকে কাছে পেয়ে ছেড়ে দেওয়া ঠিক হবে না। ওর প্রয়োজনগুলা মেটাতে পারলে রিপা হয়তো নাফিজের হাতে চলে আসবে। যা করার যতদিন এই বাড়িতে আছে তত দিনের ভিতরেই করতে হবে। এতদিন কি বউ ছাড়া থাকবো নাকি ? বউ রোজিনা তো একটা বাচ্চা জন্ম দিয়ে নাফিজের কাছে আসা ভুলে গেছে। সেক্সে অনিহা চলে এসেছে। সুতরাং এই বাড়িতে থাকলে রিপাকেই বউয়ের মত ব্যবহার করতে হবে নাফিজকে। যে করেই হোক। শ্বশুর বাড়িতে এসে এমন দূরভিসন্ধি মনে আটতে শুরু করল নাফিজ। সালোয়ার কামিজ এবং ব্রা গুলো আবার জায়গামতো রেখে বের হয়ে আসলো বাথরুম থেকে। হঠাৎ করে সামনে সরিষার তেলের বোতল নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখল রিপাকে, ঘাবড়ে গেল। রিপার চোখ চলে গেল নাফিজের লুঙ্গির উপরে।তাঁবুর মত উঁচু হয়ে আছে। লুঙ্গি না হয়ে যদি প্যান্ট হত কিংবা ট্রাউজার তাহলে ধোনের অবস্থানটা অনেক বেশি বোঝা যেত।নাফিজ থতমতো খেয়ে জিজ্ঞাসা করল

নাফিজঃ- তুমি কখন এলে?
রিপাঃ- এইতো এখনই।এই নিন তেল।
নাফিজঃ- Thank you so much.
রিপাঃ- you are welcome.আমি কিন্তু জানতাম না যে সরিষার তেল দিলে ঠান্ডা লাগে না।
নাফিজঃ- আজ তো জানলে।
রিপাঃ- হমমম। আপনার কাছে থেকে অনেক কিছু জানার আছে।
নাফিজঃ-কোন সমস্যা নাই তুমি যখন যা কিছু জানতে চাও আমাকে বলো আমি বলব
রিপাঃ-ঠিক আছে। খালামণিকে ফোন দিবেন নাকি?
নাফিজঃ-তোমাদের এখানে নেটওয়ার্কের যে অবস্থা! ওকে কি আমি আর ফোনে পাব!

উঠে দাঁড়িয়ে নাফিজের হাত ধরে টানতে লাগলো রিপা

রিপাঃ- পেতেও পারেন। আচ্ছা ছাড়ুন।আগে চলুন খেয়ে নিন। অনেক দূর থেকে আসছেন। মা আর মামি বসে আছে আপনার জন্য।

রিপার হাতের টানে নাফিজ একদম ওর কাছে কাছে চলে আসলো।কথায় কথায় ধোন টা আস্তে আস্তে স্বাভাবিক হয়ে গেছে নাফিজের।

নাফিজঃ-তোমার জন্য আমি রসমালাই নিয়ে আসছি। ওটা শুধু তোমার জন্য।
রিপাঃ- আপনি কিভাবে জানলেন আমি রসমালাই অনেক পছন্দ করি?
নাফিজঃ- জানবো না আবার।
রিপাঃ-আচ্ছা ঠিক আছে, আমি ওটা খাব। এখন চলুন ভাত খেয়ে নেবেন। ঝড়ের দিন আবার কারেন্ট চলে যাবে।

হঠাৎ খুব জোরে আকাশ আলোকিত হয়ে উঠলো, খুব জোরে বাজ পড়ল।বিকট শব্দে মেঘ ডেকে উঠল।ভয়ে রিপা শক্ত করে জড়িয়ে ধরল নাফিজ কে।নাফিজও জড়িয়ে ধরল ভাগ্নী রিপা কে।আষ্টেপিষ্টে ধরে রাখলো।পিঠে হাত বুলিয়ে দিতে দিতে বললো "ভয় নেই রিপা।আমি আছি, কিছু হবে না।"

৩০/৪০সেকেন্ড পরে বুকের পাঁজর থেকে মাথা তুলে নিয়ে তাকিয়ে থাকলো নাফিজের চোখের দিকে।তখনো নাফিজ রিপার পিঠে হাত রেখে জড়িয়ে ধরে আছে। নিজেকে ছাড়িয়ে নিয়ে পেছনে দুপা সরে গেল রিপা। বলল চলুন।খেয়ে নেবেন।

এরপর তরুণীর পিছু পিছু হাঁটতে শুরু করল নাফিজ।ভাবতে লাগল কি থেকে কি হয়ে গেল।এত তাড়াতাড়ি রিপা নাফিজের বুকে চলে আসবে ভাবে নি। যাক নিজেকে একটু সামলে নিতে হবে।রিপাকে নাফিজের শিকার করতে হলে একটু সময় নিয়ে করতে হবে‌। ঘুরিয়ে ঘুরিয়ে হয়রান করে তখনই শিকার করবে। তাহলে স্থায়ী ভাবে অনেক দিন ভোগ করা যাবে।যদিও কিছু টাকা পয়সা সময় নষ্ট হবে। তবুও এই দেহ নাফিজের ধোনের নিচে নিতেই হবে। আনন্দ দিয়ে যুবতীর শরীর ভরে দিতে হবে‌।আর তার পরেই দৈহিক মিলনের পূর্নতা আসবে।

এদিকে ভাগ্নী রিপার মধ্যে ওলট পালট হয়ে যাচ্ছে। ভেবে ভেবে শিহরিত হয়ে উঠল ওর বুক,ভোদা, আর ঠোট গুলো…….
[+] 5 users Like Ovisari Jubok's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)