Thread Rating:
  • 5 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest সমর্পিতা
#1
অনেকেই অনুরোধ করছিলেন "মানালির মেয়েবেলা" গল্পটার দ্বিতীয় পর্বের জন্য  ... কিন্তু প্রথমেই বলে রাখি "মানালির মেয়েবেলা" দ্বিতীয় পর্ব মানেই যেখানে প্রথম পর্ব শেষ করেছিলাম সেখান থেকে শুরু নয়  .... এটা একই ফর্ম্যাটে কিন্তু অন্য পটভূমিকায় নিজের জীবনের ঘটনাগুলি তুলে ধরার একটা ছোট্ট প্রচেষ্টা মাত্র  .... তাই প্রথম পর্বের সঙ্গে প্রায় কোনও মিল নেই  ..... দ্বিতীয়তঃ দ্বিতীয় পর্বের গল্পটি অসম্পূর্ন অর্থাৎ প্রায় ৮০-৮৫% -- কিন্তু অনেক পাঠকবন্ধুই চাইছেন যতটুকু লিখেছি ততটুকুই যেন পোষ্ট করি, তাই এই নতুন থ্রেড শুরু করলাম তাদের কথা ভেবেই   ..... সবাই ভালো থাকবেন, সঙ্গে থাকবেন এবং কমেন্ট করে জানাবেন কেমন লাগছে   .................. ধন্যবাদ 

ওগো আজ আমায় নষ্ট করে দাও।

গ্রীষ্মের প্রবল বকুনি সত্ত্বেও
আমার শরীরে মিশে যাও,
চিলেকোঠায় আজ রাতে আগুন
লাগাতে, এসেছি ভালবেসে।
আজ আমায় আপন করে নাও ।।


[+] 1 user Likes মানালি রায়'s post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আপডেট  ১


আমরা তখন গ্রামে থাকি। বাড়িতে বাবা, মা, ভাই, ঠাকুমা আর ঠাকুর্দা আছেন। আমি এই গ্রামেরই স্কুলে ক্লাস ইলেভেনের ছাত্রী। ভাইয়ের বয়স মাত্র ১১ মাস। বেশি বয়সে বাচ্চা নেওয়ার জন্য হোক বা আমার বয়ঃসন্ধিক্ষণের মানসিক সমস্যার জন্য কয়েকমাস-- বিগত এক বছর হলো আমার মনে হয় যেন মায়ের সঙ্গে আমার একটা মানসিক দূরত্ব তৈরী হয়েছে। এই দূরত্বটা আগের বছর থেকে তৈরী হয়েছে কিন্তু এখন যেন আরও স্পষ্ট। আগের মতো আর সব কথা মাকে বিনা দ্বিধায় বলতে পারিনা। ওদিকে বাবা গম্ভীর প্রকৃতির মানুষ-- সকালে অফিসে বেরিয়ে যায়, ফেরে রাত্রে। একটা একাকিত্ব ধীরে ধীরে আমাকে গ্রাস করছিলো। কিন্তু আমার দাদু, মানে আমার ঠাকুরদা গত এক বছর ধরে আমার খুব কাছের বন্ধু হয়ে উঠেছিল। আর দাদুও তিরিক্ষি মেজাজি ছিল বলে ঠাকুমা অথবা বাবা-মা দাদুর সঙ্গে একটু দূরত্ব রেখেই চলতো। আমার মতো দাদুও নিজের মতোই থাকতেন নিজের দুনিয়া নিয়ে। ফলে আমাদের দুজনের মাঝে ব্যবধানটা মুছে যেতে বেশি দেরি হয়নি। ধীরে ধীরে দাদুর কাছে আমিই ওনার দুনিয়া হয়ে উঠলাম --দাদুকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া, দাদুর সঙ্গে বাজারে যাওয়া -- দাদুর প্রায় সব কাজেই আমি দাদুর সঙ্গী হয়ে উঠলাম। নিজের অজান্তে মনে হয় দাদুর প্রতি একটা অদ্ভুত ভালো লাগাও অনুভব করতে শুরু করেছিলাম সেইসময়। সেটা শারীরিক না শুধুই মানসিক, তা বুঝে উঠতে পারিনি। স্কুল থেকে বাড়ি ফেরার পর আমার নিঃসঙ্গ দুপুরগুলোতে দাদু আর কম্পিউটার হয়ে উঠেছিল আমার দুটি অবলম্বন। এমনি এক একাকী মুহূর্তের অসাবধানতায় কোথা থেকে যে কি হয়ে গেল -- আমি নিজের ঠাকুর্দাকে নিজের সদ্য যৌবনা শরীর দিয়ে ফেললাম --- মিলিত হলাম নিজেরই ঠাকুর্দার সঙ্গে। সে প্রায় আজ থেকে ৭-৮ মাস আগের কথা। প্রথমে আমার আফসোস হয়েছিল -- দাদুও কয়েকদিন আমার থেকে দূরে সরে সরে থাকতো। কিন্তু আমাদের দুজনের অনুশোচনা বেশিদিন স্থায়ী হলো না। দিনে দিনে দাদু আর আমি এক গোপন সম্পর্কের তীব্র আকর্ষণে জড়িয়ে পড়লাম। যে সম্পর্কের জাল ছিন্ন করে বেরিয়ে আসা আমাদের দুজনের পক্ষেই সম্ভব ছিল না। তারপর যত দিন গিয়েছে দাদু আর আমার এই গোপন সম্পর্ক তীব্র থেকে আরও তীব্র হয়ে বাঁধভাঙা উচ্ছাসের মতো আমাদের দুটি অসমবয়সী শরীর-মনকে ভাসিয়ে নিয়ে গিয়েছে। আজও নিস্তব্ধ দুপুরে ঠাকুমা যখন ঘুমিয়ে পড়ে আর মা যখন ভাইকে নিয়ে একতলার ঘরে ঘুম পাড়াতে নিয়ে যায়, দাদু আমাকে ডেকে নিয়ে যায় বাড়ির কোনও এক গোপন কোণে। তারপর আমার শরীরের সদ্য যৌবনের আগুনে দাদু সেঁকে নেন নিজের বার্ধক্যগ্রস্ত বৃদ্ধ শরীরটা। আমিও নির্দ্বিধায় দাদুকে বুকে টেনে নিয়ে চরম সুখে ভেসে যেতে থাকি। আমাদের বাড়িটা পুরোনোদিনের বাড়ি। অনেকটা ছোট-খাটো জমিদার বাড়ির মতো। বাড়িটা চৌকো প্যাটার্নের -- মাঝখানে বড় উঠোন, ধানের গোলা -- কি নেই সেখানে -- উঠোনের এক দিকে পিছনের দরজা, আরেকদিকে ঠাকুর দালানের পিছনের পুকুরে যাওয়ার দরজা আর আরেকটা দরজা বাইরের মহলে যাওয়ার জন্য -- আমরা সবাই এই বাইরের মহলে থাকি। বাকি ভিতরের দিকের বেশির ভাগ ঘর তালা বন্ধ হয়েই পড়ে আছে। দাদুর ঘরের সামনের বারান্দা দিয়ে ভিতরের বাড়ির সবগুলি ছাদে যাওয়া যায়। এই বাড়ির আনাচে -কানাচে এমন কত যে গোপন জায়গা আছে -- আর তার উপর আমি একা একটা ঘরে দুতলায় থাকি। দুতলার সিঁড়ির ওদিকের ঘরে দাদু একাই থাকে --  ফলে রাতে বা দুপুরে আমার মা বাবা হোক বা ঠাকুমা, কারোর পক্ষেই আমাদের দুজনের সম্পর্কের ব্যাপারে ধারণা করাও সম্ভব নয়। 

দাদুর সঙ্গে ঠাকুমার বয়সের পার্থক্য ছিল ১৯ বছরের। মাত্র ১৬ বছর বয়সে ঠাকুমা প্রথমবার মা হয়। প্রথমে আমার বাবা ,তারপর আরও দুটো পিসি আর তারপরে এতদিন পরে ৫৪ বছর বয়সে আবার একবার মা হয়। আমার একটা কাকা জন্ম নেয়। ওর নাম রাখা হয় গজেন্দ্র, ডাকনাম হয় গজু। এই নতুন সন্তানকে নিয়ে ঠাকুমার লজ্জার শেষ ছিল না তার উপর আবার বাচ্চাটা জন্ম থেকে একটু মাথা মোটা। দুবছর আগে এই সন্তানকেই জন্ম দেওয়ার পর থেকেই ঠাকুমা দাদুর সঙ্গে আর এক ঘরে শুতো না। একতলায় বাবা-মায়ের ঘরের পাশে নিজের সদ্যজাত সন্তানকে নিয়ে থাকতেন।

     

দাদুর সঙ্গে আমার শারীরিক মিলনের সূত্রপাত হয়েছিল খানিকটা অপ্র্যতাশিতভাবে। বয়ঃসন্ধিক্ষণের এই সময়ে যে মানুষটা সবচেয়ে কাছের হয়ে ওঠে সে যদি বিপরীত লিঙ্গের হয় তবে তার প্রতি একটা অজানা শারীরিক আকর্ষণও দিনে দিনে বেড়ে ওঠে। সেই মানুষটা নিজের রক্তের সম্পর্কের, নাকি বৃদ্ধ, এ সম্পর্কের ভবিষ্যৎ কি -- এত সব চিন্তা তখন মাথায় আসে না। তখন শুধু আবেগের স্রোতে ভেসে যাওয়া। আমারও তাই হয়েছিল। দাদু আর আমার শারীরিক সম্পর্কটা অন্যায় জেনেও নিজের মনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে পারিনি। দাদুও যে আস্তে আস্তে আমার শরীরের আকর্ষণে পড়েছেন,সেটাও বেশ বুঝতে পারতাম। যাইহোক, মূল প্রসঙ্গে ফেরা যাক ---- 

সেদিনটা ছুটির দিন ছিল। মাকে বাড়ির কাজে যতটা পারি সাহায্য করে স্নান সেরে খাওয়াদাওয়ার পরে বেডরুমে ঢুকেছিলাম। রুমটা লক করতে খেয়াল ছিল না। রান্নাঘর থেকে আঁচলের তলায় পাচার করে আনা একটা মোটাসোটা বেগুন দিয়ে গুদ নিয়ে কেবলছিলাম আর কম্পিউটার একটা এডাল্ট ফিল্ম চালিয়ে দিয়েছিলাম। সায়া তুলে লম্বা বেগুনটা যোনিতে ঢোকানোর পরিকল্পনা ছিল আমার। হঠাৎ করে  দাদু ঘরের দরজায় নক করে আমাকে সামলানোর সময় না দিয়ে দরজা ঠেলে ভিতরে ঢুকে পড়লেন ---“মানালি, তোর পেন্সিলটা একটু …” দাদুর কথা আর শেষ হলো না। সে এক বিচ্ছিরি অবস্থা, এদিকে আমি পেট পর্যন্ত সায়া তুলে শুয়ে আছি অর্ধ উলঙ্গ হয়ে, আর হাতে ধরা লম্বা একটি বেগুন, যেটার একটা প্রান্ত আমার যোনির পুরুষ্টু দেয়ালে ছোঁয়ানো।হঠাৎ করে দাদুর হাতে ধরা পড়ে গিয়ে আমিও ততক্ষণে স্ট্যাচু বনে গিয়েছি। এদিকে উনিও রূপসী নাতনির মেলে ধরা সুডৌল ল্যাংটো থাই, ক্যালানো সরেস গুদ – এসব দেখে আর নিজেকে ধরে রাখতে পারলেন না। সোজা লুঙ্গি খুলে ফেলে চড়াও হলেন স্তম্ভিত নাতনির উপর। আমি প্রচন্ড ঘাবড়ে গিয়েছিলাম। যতক্ষণে আমার চেতনা ফিরলো ততক্ষনে যা হওয়ার ছিল তা হয়ে গিয়েছে। দাদু ওনার প্রকান্ড সাইজের ল্যাওড়াটা আমার কচি গুদের ফুটোয় ভরার কসরত শুরু করে দিয়েছেন। এমনিতে সম্পর্কে শ্রদ্ধেও ঠাকুরদা, তার উপর অমন বিকট দর্শনের বৃহৎ আয়তনের মুগুর – আমি প্রায় হিস্টিরিয়া রোগিণীর মত অনুনয় বিনয় করতে লাগলাম। কিন্তু কে শোনে কার কথা ? দাদু ওনার অশ্বলিঙ্গখানা একদম গোড়া পর্যন্ত আমার গুদে চালান করে দিয়েছেন। আমাকে একদম আমূল বাড়া গাঁথা করে রেখে আমার দুই কবজি মুঠিতে ধরে বিছানার সাথে চেপে ধরলেন। আমার ডান হাতে তখনও গুদের রস মাখা বেগুনটা ধরা ছিল। এবার আমাকে দুই হাতে বন্দিনী করে বিছানায় ফেলে আমার সরেস গুদখানা চুদে ফাঁক করা শুরু করেন। আমাকে আমারই বেডরুমে ফেলে স্রেফ ;., করা শুরু করেন দাদু। আমার কোনও আকুতি মিনতিকে পাত্তা দেননি। বরং যত বেশি কাকুতি মিনতি তত জোর বাড়তে থাকে বাঁড়ার ঠাপের। প্রকান্ড ক্ষুদার্ত ল্যাওড়াটা দিয়ে আমার কচি গুদখানা তিনি এফোঁড় ওফোঁড় করে চুদে হোড় করতে থাকেন। জোরদার ঠাপের তালে তালে বিছানাখানাই কাঁপতে থাকে। লাগাতার ঠাপের পর জোরে জোরে ঠাপের চোটে এক পর্যায়ে আমার চেপে ধরা ডান হাতের মুঠো থেকে খসে পড়ে গুদের জন্য আনা বেগুনটা, অবশ্য ততক্ষনে ওটার প্রয়োজনও ফুরিয়েছে, সব্জিটার জায়গা দখল করে নিয়েছে দাদুর দানবীও অজগর সাপটা, আমার পিচ্ছিল গুহা দিয়ে মহানন্দে যাতায়াত করছে ওটা।
নিরুপায় হয়ে আমি লম্পট দাদুর হাতে নিজের বিছানায় ধর্ষিতা হতে থাকলাম। এতদিন পরে কচি গুদে প্রথম সঙ্গম, তাই ;., বেশীক্ষণ স্থায়ী হয়নি। দাদু একটু পরেই আমার গুদ উপচে বহুদিনের জমিয়ে রাখা বিরাট পরিমানে থকথক, ঘন ফ্যাদা ঢেলে আমাকে যেন পোয়াতী করে দেন। আষ্টেপৃষ্ঠে বাঁধা থাকায় দাদুর গাঢ় ফ্যাদার প্রতিটি ফোঁটা সরাসরি আমার বাচ্চাদানীতে গিয়ে জমা হয়। হুট করে যেমন উদয় হয়েছিলেন, আমাকে চোদার পরে তেমনি হুট করেই দাদু রুম ছেড়ে বেরিয়ে চলে গেলেন। পেছনে নিথর পড়ে রইলো আমার বিধ্বস্ত, ধর্ষিতা দেহখানি। কম্পিউটারে তখনও চলছে অ্যাডাল্ট সিনেমাটা।

নাতনিকে যৌন তাড়নার বশে তো তার নিজের বেডরুমে ;., করে দিয়ে এলেন দাদু। তবে শরীরের রক্ত ঠান্ডা হতে স্বাভাবিক চিন্তাধারা চালু হতে ভেতরে ভেতরে শঙ্কিত হয়ে ওঠেন দাদু। আমাকে চুদে দেওয়ার জন্য কোনও অনুশোচনা নেই তাঁর – বরং সুযোগ পেলে আবারও নাতনির কচি ফুটোয় বাঁড়া ঢুকিয়ে নাতনির শরীরটা ভোগ করবেন।তবে তিনি মুষড়ে পরেছিলেন নাতনি না আবার তার বাবার কানে ঘটনাটা তোলে। এই বুড়ো বয়সে যদি তার ছেলে তাকে ঘরছাড়া করে, কোথায় যাবেন তিনি ? শঙ্কা আর টেনশনে পরবর্তী দু-তিনটে দিন তিনি নিজের শোয়ার ঘরেই বন্দী হয়ে কাটালেন। এই কয়েকদিন তিনি ঠাকুমাকে দিয়ে নিজের ঘরে খাবার আনিয়ে খেলেন। বাবা একবার গিয়ে খোঁজ নিয়েছিল – উনি শরীর খারাপের অজুহাত দিয়ে বিদায় করলেন -- ছেলের আচরণে অস্বাভাবিক কিছু লক্ষ্য করলেন না। কারণ আমি মা-বাবাকে ঐদিন দুপুরের ব্যাপারে কিছু জানাইনি।কিন্তু দাদু তো আর তা জানেন না। তিন দিনের মাথায় স্কুল থেকে ফিরে এসে আমি নিজেই দাদুর ঘরে গেলাম। দাদু কেমন আছে জানতে চাইলাম। আমার আচরন সম্পূর্ণ স্বাভাবিক লাগলো দাদুর কাছে। ধর্ষিতা মেয়ের রাগ-অভিমানের ছিটে ফোঁটাও আমার মধ্যে ছিল না, বরাবরের মতই স্বাভাবিক চালচলন। অল্পক্ষন দাদুর ঘরে কাটিয়ে বেরিয়ে এলাম। দাদু আশ্বস্ত হলেন নাতনি তার বাবার কাছে ;.,ের ব্যাপারটা গোপন করেছে। উনিও ওনার সাময়িক বন্দী জীবনের অবসান করলেন। সেদিন থেকে পুনরায় পরিবারের সঙ্গে এক টেবিলে লাঞ্চ ডিনার করতে লাগলেন তিনি।

আমি আগের মতই সম্পূর্ণ স্বাভাবিক। বরং দাদু কাছে ধর্ষিতা হয়ে আমি ধর্ষক দাদুর প্রতি আরও স্নেহ প্রবণ, আকর্ষিতা এবং দ্বায়িত্বশীলা হয়ে পড়লাম। দাদুর খাবার দাবার, যত্ন-আত্তির ব্যাপারে আগের চেয়েও বেশি মনোযোগ দিতে লাগলাম। দাদু প্রথম প্রথম বিভ্রান্ত হয়েছিলেন, তবে অল্পেই টের পেলেন। আমিও চালাক মেয়ে --- ততদিনে ঠিক করে নিয়েছি -- আমার শরীরের লোভে যখন পড়েছো, তবে তাই সই -তোমাকেই আমি বিয়ে করবো --তাতে সমাজের যত আপত্তি থাকে থাকুক আর তোমার এই বিশাল জমিজিরাত, সম্পত্তি, ব্যবসার একমাত্র মালিক আমিই হবো। বাবার কাছে বলে দাদুকে বাড়ি থেকে বের করে দিলে এই বিশাল সম্পত্তি থেকেই বরং বঞ্চিত হবার সমূহ সম্ভাবনা। আমার মনের কথা আন্দাজ করতে পেরে নিজের ওপর আস্থা ফিরে আসে দাদুর। সেই সঙ্গে আমার ব্যাপারে কু-চিন্তাগুলোও পুনরায় জাগ্রত হয়ে ওঠে ওনার মনে।
আমিও আচার আচরণে পরিবর্তন আনলাম। আমার পোশাকআশাক আর আচার-ব্যবহারে দাদুর প্রতি ন্যাকামো আর খানকীপনা বাড়িয়ে দিলাম বরং আজকাল দাদুকে দেখলেই একটা বক্র ছেনালী হাসি দিই। তেমন একটা গরম না পরলেও আমি বগল দেখান স্লিভলেস ব্লাউজ পড়তে শুরু করলাম। ব্লাউজের তলায় আবার ব্রেসিয়ার পরাও বন্ধ করে দিলাম। কিচেনে মা-ঠাকুমার সঙ্গে কাজ করার সময় বা ঘরের কাজ করার সময় আমার ব্রাহীনা মাই জোড়ার থির থির কাঁপন অবলোকন করে দাদুর দুই হাত নিশপিশ করতে থাকে। পারলে যেন তখনই আমার ব্লাউজটা ছিঁড়ে ফালাফালা করে দিয়ে আমার টলমলে দুধ দুটোকে আচ্ছামত খামচে চটকে কামড়ে চুষে খেয়ে ফেলেন। দিনের পর দিন  আমি ওনাকে আমার মাই পেট নাভির ছেঁদা দেখিয়ে দেখিয়ে খেলাচ্ছি এবং আমি যে এসব জেনেবুঝেই করছি তা আস্তে আস্তে দাদুর কাছে পরিষ্কার হয়ে হয়ে ওঠে। আর দোনামোনা করে লাভ নেই, বুঝে ফেলেন উনি। যা থাকে কপালে, স্থির করে ফেলেন আমাকে নিজের রেন্ডি বানিয়েই ছাড়বেন।
আমাদের দুজনের মিলনের মোক্ষম সুযোগটাও এসে গেল তাড়াতাড়ি।

ওগো আজ আমায় নষ্ট করে দাও।

গ্রীষ্মের প্রবল বকুনি সত্ত্বেও
আমার শরীরে মিশে যাও,
চিলেকোঠায় আজ রাতে আগুন
লাগাতে, এসেছি ভালবেসে।
আজ আমায় আপন করে নাও ।।


[+] 7 users Like মানালি রায়'s post
Like Reply
#3
বহুদিনের দীর্ঘ অপেক্ষার অবশেষে অবসান হলো তাহলে! দিব্যি এগোচ্ছে। শুরুতেই যখন এতদূর গড়িয়েছে জল, তাহলে পরবর্তী পর্ব গুলি তে কোথাকার "জল" কোথায় গড়ায়, দেখতে চাই। অপেক্ষায় রইলাম। সাথে আছি। আপনি আপনার দুর্দান্ত লেখনী বন্ধ করবেন না। বাকি ১৫-২০% ও হয়ে যাক।
Like Reply
#4
Osadharon
Like Reply
#5
দারুন শুরু। পরবর্তী আপডেটের অপেক্ষায়
Like Reply
#6
আপডেট  ২


বাবা সকালেই অফিসে চলে গিয়েছে। কাজের লোকটাও সেদিন ছুটি নিয়েছে। মা আর ঠাকুমা, ঠাকুমার বাপের বাড়িতে গিয়েছে। বাড়িতে শুধু আমি আর দাদু।পড়ন্ত সকাল। অনেক আগেই ব্রেকফাস্টের ঝামেলা শেষ। কিচেনের ছোট্ট টেবিলে বসে গরম কফির কাপে অলস চুমুক দিয়ে পত্রিকায় চোখ বোলাচ্ছিলাম। বুকে সমস্ত সাহস সঞ্চার করে রান্নাঘরে প্রবেশ করলেন দাদু। ওনাকে ঢুকতে দেখেই ছেনালি মাগীর মত বাঁকা হাসিটা হেসে দিলাম একবার। এদিকে আমার গায়ে কটনের হাউসকোট। দাদুর চোখ প্রথমেই চলে গেল আমার ভরাট রসালো লাউয়ের মত চুচিজোড়ার দিকে – হাউসকোটের দুই ডানার ফাঁকে তখন উন্মচিত হয়ে আছে আমার ধবধবে ফর্সা দুধের সুগভীর ক্লিভেজ। হাউসকোটের তলে আমি যে কিছুই পরিনি তা স্পষ্ট ধরে ফেলে ওনার অভিজ্ঞ চোখ। নাতনির অর্ধোন্মোচিত ডবকা স্তন দেখে দাদুর চোখে বারুদ স্ফুলিঙ্গ জ্বলে ওঠা নজর এড়ায় না আমার। বহু কষ্টে আমার ফোলা বুক থেকে আর সুন্দরী মুখে দৃষ্টি স্থাপন করেন দাদু। আমি অবচেতন মনে টের পাই এখন কিছু একটা ঘটবে।
“দাদু”, আমি মিষ্টি স্বরে প্রশ্ন করি, “কিছু চাই, তোমার ?”
“তোর ঐ ডবকা শরীরটা চাই!” মুখ ফস্কে ফিসফিসয়ে বলে ফেলেন দাদু।
“… কি ?, আমি বুঝতে পারলাম না, কিছু বললে ?”
“বললাম” দাদু এবার সাহস বললেন, “তোকে চুদতে এসেছি। গত কয়েকদিন ধরে আমাকে অনেক খেলিয়েছিস রেন্ডি। এবার একটা এসপার ওসপার করতে আসলাম”
“দাদু !!” যদিও আমি এমনই কিছু চাইছিলাম, তবুও কপট রাগের ভঙ্গিতে বললাম, “পাগল হয়ে গেলে নাকি তুমি ?”
“হ্যাঁ, তোর ঐ গরম শরীরটা আমাকে পাগল করে দিয়েছে” বলে দাদু এগিয়ে এসে আমার বাহু খামচে ধরলেন।
“তোমার দেখছি মাথার ঠিক নেই, কি সব আজেবাজে কথা বলছ … প্লীজ“ আমি একটু বিরক্তির স্বরে বললাম, “এখান থেকে চলে যাও … “

“আগে তো পাগলামীটা মেটাই … তারপরে যাবো … “ বলেই দাদু টেনে আমাকে নিজের বুকে আনার চেষ্টা করেন।
“তোমার মাথা খারাপ হয়ে গেছে !!!” আমি ধস্তাধস্তি করতে করতে বললাম, “আমার হাত ছেড়ে দাও"
দাদু হাসতে হাসতে বললেন, “পালাবি কোথায় ? আজ আবার তোর ঐ মিষ্টি গুদে আমার ধোনটা ভরে গাদন দেবো  – চুদে চুদে তোর সুন্দর মুখখানা লাল করে দেব রে মাগী !!”
“বদমাশ লম্পট !! ছেড়ে দাও আমাকে” আমি চিৎকার করে বললাম, যদিও মুখে চেঁচালেও তেমন প্রতিরোধ করছিলাম না।
জবাবে হাত বাড়িয়ে আমার হাউসকোটটার দুই প্রান্ত ধরলেন দাদু, এক ভয়ানক ঝাঁকি দিয়ে আমার শরীর থেকে ওটা খসিয়ে ফেললেন। আমার নধর দেহটা পুরোপুরি ল্যাংটো দেখে চোখ চড়ক গাছ হয়ে গেল দাদুর। বললেন "মাগী, ব্রেসিয়ার পড়া ছেড়ে দিয়েছিস জানি, কিন্তু তাই বলে গুদখানাও উন্মুক্ত প্যান্টি বিহীন রাখবি ?"
“শয়তান হারামী !!!” চিৎকার করে হাত দিয়ে দুধ আর গুদ ঢাকতে চেষ্টা করলাম। চুপচাপ দাঁড়িয়ে হাসি মুখে আমার ডবকা ন্যাংটো গতরটা উনি উপভোগ করতে লাগলেন। তারপর একটানে নিজের লুঙ্গিটা খসিয়ে ফেললেন আর হাত নামিয়ে বিরাট লিঙ্গটা তুলে ধরলেন। ওনার হোঁৎকা চোদন যন্ত্রটি দেখে আমার মেজাজ শান্ত হতে শুরু করে। দাদুর আচমকা এমন জংলি আক্রমন আমি আশা করিনি, তবে ওনার পাশবিক বাঁড়ার সাইজ দেখে আমি সম্মহিত হয়ে গেলাম। ইতিপূর্বেই একদফা ধর্ষিতা হয়েছি আমি, ঐ লিঙ্গটা নিজের ভেতরেও নিয়েছি, সেই সঙ্গে টের পেয়েছি দাদু কি বিপুল বিক্রমের অধিকারী – কিন্তু জিনিসটা একেবারে চোখের সামনে দেখলাম এই প্রথম। এতদিন শুধু ছোট্ট বাচ্চাদের অপরিণত ছোট্ট পুরুষাঙ্গ দেখেছি, সেই তুলনায় দাদুর পুরুষাঙ্গটা লম্বায় যেমন, তেমনি ঘেরে ও মোটায় একটা কেজি দেড়েকের  কালো শোল মাছের মত মনে হচ্ছিলো !! এমনকি ন্যাতানো অবস্থায়ও ওনার বাঁড়ার মুন্ডিটা কেমন বিশাল লাগছিলো। আমাকে হাঁ করে ওটার দিকে তাকিয়ে থাকতে দেখে হেসে দিয়ে দাদু বললেন “আমার ল্যাওড়াটা তোর পছন্দ হয়েছে ? অবশ্য পছন্দ না হইলেও কিছু করার নাই। এই ডাণ্ডাটা তোর চোদননালীর একদম গোঁড়া পর্যন্ত ভরে দিয়ে চুদবো তোকে !!” আমার তখন সবকিছু অবাস্তব লাগছিল। কিচেনে সম্পূর্ণ লাংটো হয়ে দাড়িয়ে আছি, তাও একজন বৃদ্ধের সামনে যাকে আমি দাদু বলে ডাকি । আর আমার লম্পট দাদুও ওনার আধ খাড়া ল্যাওড়াটা নাচিয়ে নাচিয়ে আমাকে টীজ করছেন।আমার ডাঁসা দেহটা থিরথির করে উত্তেজনায় কাঁপছে – বেশ বুঝতে পারছি আমার দাদু আর কিছুক্ষনের মধ্যেই ওনার বিরাট চোদন ডাণ্ডাটা আমার দুই ঠ্যাং এর ফাঁক দিয়ে ঠেসে ভরে ঢোকাবেন আমার শরীরের ভিতরে।
“কাছে আয় মানালি”, গায়ের গেঞ্জিটাও খুলে ফেলে একদম ধুম ন্যাংটো হয়ে যান দাদু, আদেশ করেন, “আমার ধোনটা চেটে দে”
“ক..ক …কি ?”
“কানে কম শুনছিস নাকি ? বললাম, আমার ল্যাওড়াটা তোর ঐ সুন্দর মুখে নিয়ে চুষে দে মাগী !!”
আমি এবার বাস্তবিকই ঘাবড়ে গেলাম। লুকিয়ে পর্ন দেখার সময় বিদেশী মেয়েদের ব্লোজব দিতে দেখেছি কিন্তু আমাকেও যে একদিন এসব নোংরা কাজ করতে হবে, তা ভাবিনি।দাদুর ভয়ানক দর্শন নোংরা বাঁড়াটা আমার ঠোঁট স্পর্শ করছে এটা কল্পনা করতেই আমার বমি আসতে লাগলো।
“আবার দেরী কিসের ?” দাদু অধৈর্য কণ্ঠে ডিমান্ড করলেন, “ধোন চোষা আরম্ভ কর”
“প্লীজ দাদু …” আমার দুই চোখের কোন দিয়ে জল গড়িয়ে পড়ে, “ক্ষমা করো দাদু ! আমি পারবো না … এসব করতে পারবো না আমি … কিছুতেই না”
“পারবি তুই ...আজ তোকে পারতেই  হবে ” গর্জে ওঠেন দাদু। দাদুর কাছে আমি এখন যেন আর ওনার আদরের নাতনি নয়, স্রেফ ভাড়া করে আনা পতিতা যেন।
খপ করে আমার চুলের খোঁপা ধরে আমাকে টেনে নামিয়ে আমার মুখটা নিজের তলপেটের কাছে নিয়ে আসেন উনি, “না পারলে এতদিন ছেনালীগিরি করলি কেন ? আর কিছু শুনতে চাই না, মুখটা খোল আর দাদুর বুড়ো বাঁড়াটা চুষে খা” আমি তাতেও নড়লাম না। রাগে ফুঁসে উঠে দাদু আমার মাথার চুল হাতে পেঁচিয়ে ধরে আমার ডান হাতটা নিজের ধোনে স্থাপন করলেন। আমার চাঁপার কলির মত ফর্সা আঙুলগুলো ওনার আধ ঠাটানো বাঁড়ায় চেপে বসালেন উনি।
আমার একটু ঘৃণা হচ্ছিল দাদুর প্রতি। তবে হাতের মুঠিতে দপদপ করতে থাকা ঘুমন্ত সাপটা অনুভব করে একটু একটু করে উত্তেজনাও জেগে উঠছিল আমার শরীরে।
“চাট !!” দাদু আদেশ করেন। এদিকে আমার কোমল হাতের তালুতে আর নরম আঙ্গুলের ছোঁয়ায় তেড়েফুড়ে জাগ্রত হচ্ছে ওনার গুদ কোপানো যন্ত্রটা।
“না !” বাঁড়া হাতে নিয়েও আমি অস্বীকৃতি জানাই।
“চাট ! মাগী, চোষ বাঁড়া চোষ !” ক্রুদ্ধ দাদু গর্জে ওঠেন, নৃশংসভাবে আমার চুল টেনে ধরে আমাকে ব্যাথা দেন। বেদনায় কুঞ্চিত আমার ফর্সা মুখশ্রী বেয়ে অপমানের অশ্রুধারা গড়িয়ে পড়ে। অবশেষে মুখ নামিয়ে আনতে থাকি ওনার বিরাট, চকচকে ডিম সদৃশ বাঁড়ার মুন্ডির দিকে।
“পারবো না দাদু ! আমি এসব করতে পারবো না!” হঠাৎ থেমে গিয়ে আবার ফুঁপিয়ে কেঁদে উঠি। আমার পেলব ঠোঁট থেকে মাত্র ইঞ্চি দেড়েক দূরে ফুঁসছে ওনার ক্রুদ্ধ ল্যাওড়ার মুন্ডিটা। বিকট ধোনটার পেচ্ছাপের ফুটোয় এক ফোঁটা ঘন, স্বচ্ছ বীর্য হীরের মত জ্বলজ্বল করছে।
“মুখ খোল খানকী !” দাদু হাতে প্যাঁচানো আমার সিল্কি চুলের গোছায় চাপ বাড়ান। নাকের ফুটো দিয়ে দাদুর  ধোনের সোঁদা গন্ধ প্রবেশ করতেই আমার দেহে অন্যরকম অনুভুতি জেগে উঠতে থাকে। দাদুর ল্যাওড়ার জোরালো পুরুষালী গন্ধে কিছু একটা ছিল যা আমাকে ওলট পালট করে দিতে লাগলো।
“ধোন চোষ, রেন্ডি !” দাদু চিৎকার করে উঠলেন। জানি ছোঁয়া মাত্র বমি আসবে, তবুও ভীষণ অনিচ্ছা সত্বেও আমি ঠোঁট ফাঁক করে জিভটা উন্মচিত করলাম। ভেজা জিভটা বের করে দাদুর বড় চকচকে ধোন মুন্ডিটার ওপর বুলিয়ে থুতু মাখিয়ে সিক্ত করে দিলাম। ভীষণ বাজে, দুর্গন্ধময় একটা বিশ্রী স্বাদ আশা করেছিলাম আমি। তবে ভুলটা ভেঙে গেল যখন আমার জিভ ওনার তরল বীর্য ফোঁটার সংস্পর্শে এলো। বীর্যের ঝাঁঝালো স্বাদটা আমার কাছে অদ্ভুত রকমের সুস্বাদু মনে হল। আমার জিভের ছোঁয়ায় বাঁড়ার ভিজে গিয়ে থুতুতে মাখামাখি হয়ে গিয়েছে। দাদুর মোটা বাঁড়ার গোড়া হাতের মুঠোয় শক্ত করে ধরলাম। ওনার প্রসারিত ধোনের মুন্ডির মসৃণ, রাবারের মত চামড়াটা উষ্ণ ভেজা জিভটা দিয়ে চেটে দিতে শুরু করলাম। আমাকে এইভাবে জোর করে নোংরা অশ্লীল কাজ করতে বাধ্য করাতে দাদুর ওপর ক্ষোভ জমে ছিল আমার, তবে জিভের ডগায় ওনার বীর্যের ঝাঁঝালো স্বাদ আর শিরাযুক্ত মাংসল গাঁটকাটা ধোনটার আকৃতি অনুভব করে অভিমান ধীরে ধীরে কেটে যাচ্ছিল।
দাদুর পুরো মুন্ডিটা থুতুর স্নান করিয়ে দিয়ে নিজের অজান্তেই ঠোঁট জোড়া ফাঁক হয়ে যায় আমার। স্বতঃপ্রণোদিত হয়ে উন্মুক্ত মুখে দাদুর প্রসারিত মুন্ডিটা গ্রহন করে নিই মুখের ভিতরে।  “হ্যাঁ মানালি ! এইভাবেই চোষ !” হাঁপাতে হাঁপাতে আমাকে উৎসাহ দেন দাদু। দুই হাতে আমার মাথাটা ধরে আমার মুখটা ল্যাওড়ার ওপর পাম্পিং করতে করতে বলতে থাকেন “উফফ, কি সুন্দর চুষছিস। ওহহহ হো ! তুমি তো দেখছি খুব বড় খানকি হয়ে উঠেছিস” আমি নিজেও বুঝতে পারছিলাম না আমার শরীরের ভিতরটা কেন এমন  অস্থির লাগছে। কিন্তু দাদুর ঐ লম্বা মোটা মাংসল ডাণ্ডাটা আমার পিচ্ছিল জিভের ওপর দিয়ে আগুপিছু করার সাথে সাথে আমার তলপেটেও শিহরনের অদ্ভুত ফোয়ারা ছুটছে। যখন খেয়াল হল আমি নিজে থেকেই ওনার আগ্রাসী ধোনটা চেটে চুষে চলেছি – একটা উথালপাথাল করা উত্তেজনার স্রোত যেন নেমে গেল আমার শিরদাঁড়া বেয়ে। নিজের শরীরেও বিকৃত কামচেতনা জেগে উঠল। দাদুর বিকট চোদনযন্ত্রটি লোভী মেয়ের মত আরও জোরে জোরে কামড়ে চুষে  দিতে লাগলাম।--“হয়েছে ! যথেষ্ট হয়েছে !” দাদু হঠাৎগর্জে উঠে আমার মাথাটা ওনার বাঁড়া থেকে টেনে সরিয়ে দেন, “এখন সময় হয়েছে তোর গুদ চোদনের”
আমি মেঝেতে বসে আছি চোখের দৃষ্টি নামিয়ে আর দাদু একহাতে ওনার বাঁড়াটা কচলাতে কচলাতে মুগ্ধ কামার্ত দৃষ্টিতে উপভোগ করতে থাকেন আমার তরুণী ডবকা কচি ন্যাংটো শরীরের শোভা। ওনার চোখ তখন আমার পশমি বালে মোড়া দুই ঊরুর মাঝের আধবোজা ফাটলটার উপরে। ওনার আখাম্বা ভারী ধোনটা খাড়া রাখতে রীতিমত কসরত করতে হচ্ছে ওনাকে – আমার এই কচি ফাটল দিয়ে ওনার বাঁড়াটা না ঢোকানো পর্যন্ত শান্তি হবে না আজ ওনার। --“না !!!!” আমি ফুঁপিয়ে প্রায় কেঁদে উঠলাম যখন দাদু আমার নগ্ন দেহটা পাঁজাকোলা করে তুলে নিলেন। আমার ন্যাংটো শরীরটা দুহাতে তুলে নিয়ে আমাকে এবার নিজের বেড রুমে নিয়ে চললেন উনি। ড্রয়িং রুমের সামনে দিয়ে যাওয়ার সময় অসহায় চোখে ভাইকে দেখতে পেলাম অসহায়। রুমের এক কর্নারে রঙ বেরং বল, গাড়ি আর অন্যান্য খেলনা নিয়ে মগ্ন ছিল ---- বেচারা জানেও না ওর দিদির শরীরটা নিয়ে দাদু আজ কি করতে চলেছে। নড়াচড়া দৃষ্টিগোচর হতে কৌতুহল ভরা শিশুসুলভ দুই বড় বড় চোখ মেলে ও তাকাল একবার করিডোরের দিকে। উলঙ্গ দাদুর দুই হাতে দিদির উলঙ্গ দেহটা দেখেও কোনো ভাবান্তর হল না ওর মুখে। ঐটুকু বাচ্চা বুঝবেই বা কি। ভাইয়ের অনুসন্ধিৎসু চোখের সাথে চোখাচোখি হতেই এক অপরাধবোধ আচ্ছন্ন হয়ে গেল আমাকে। অশ্রু ভেজা চোখ দুটো বুজিয়ে ফেললাম, চোখের কোণ বেয়ে অশ্রু ফোঁটা গড়িয়ে পড়ল।
দাদুর কোনও বিকার নেই। অবলীলায় ন্যাংটো শরীরে বাচ্চা নাতির সামনে দিয়ে তার দিদির ন্যাংটো দেহটা নিয়ে থপ থপ করে পা ফেলে এগিয়ে চললেন।
নিজের বেড রুমে ঢুকে দাদু বিছানায় ছুড়ে দিলেন আমার ডবকা দেহটা। পেছনে দরজাটা লাগানোর প্রয়োজনটাও বোধ করলেন না। অপমানিতা অসহায় দেহটা বিছানায় এলিয়ে দিয়ে গুঙ্গিয়ে উঠি "প্লীজ, দাদু… আমাকে রেহাই দাও" ---“আরে বোকা মেয়ে হাসতে হাসতে বিছানায় আমার ওপর চড়াও হতে হতে অভয় দেন দাদু, “দেখবি খুব আরাম পাবি রে … গতবারের চাইতেও বেশি ভালো লাগবে এবার” বুকচাপা একটা দীর্ঘশ্বাস বেরিয়ে আসে আমার ঠোঁট ফাঁক হয়ে, অনুভব করি দাদুর শক্তিশালী হাতে আমার থাই দুটো ফাঁক করে মেলে দিলেন। ওনার রুক্ষ আঙ্গুলগুলো আমার কম্পিত গুদের পাপড়িতে ঘুরে বেড়াতে থাকে।হঠাৎ যখন আধ শোয়া অবস্থায় আমার চোখে পড়ে ভাই খেলনা গাড়িটা দাদুর বেডরুমের বাইরের বারান্দায় নিয়ে এসে খেলা করতে শুরু করেছে, তখন আমি শেষ বারের মত ফুঁপিয়ে উঠি
“না দাদু প্লীজ ! এসব কোরো না!” ভাইয়ের এত খেয়াল নেই, মাঝে মাঝে আমাদের ন্যাংটো শরীরদুটো দেখছে আর আনমনে নিজের খেলনায় মনোযোগ করছে। এদিকে দাদু শান্তভাবে শক্ত হাতে আমার থাইদুটো হাট করে মেলে ধরে মাঝখানে হাঁটু গেড়ে বসে পড়েন। ভাইয়ের দিক থেকে নজর সরিয়ে নিজের তলপেটে নজর দিই। আমার একদম উন্মচিত, অসহায় গুদের দিকে আগিয়ে আসছে দাদুর বিকট দর্শনের রাগে ফুঁসতে থাকা প্রকান্ড বল্লমটা। কিছু ভেবে ওঠার আগেই দাদুর নিরেট ভোঁতা বাঁড়ার মাথাটা আমার গুদের কোয়াতে স্পর্শ করতেই ভীষণ এক ভূমিকম্প যেন জেগে ওঠে আমার তলপেটের নিচের দিকে। দাদুর ভোঁতা মুন্ডিটা আমার গুদের ঠোঁটের ফাঁকে আধবোঝা ফাটলটাতে চুম্বন করতেই চিড়িক করে জরায়ুর গহিন গুহায় কি যেন তরল খসে যায়। দাদু আর অপেক্ষা করতে চান না, সামনে ঝুঁকে কোমর দোলান। এক জংলি নৃশংস ঠাপে পুরো আখাম্বা বাঁড়াটা আমার কচি গুদে পুরে দেন। অনায়াসে ওনার প্রকান্ড ধোনটা গিলে খেয়ে নেয় আমার তরুণী যোনি। তারপরে আমার ওপর শুয়ে পড়েন দাদু। আমার নিথর দেহের ওপর উপুড় হয়ে অনেকক্ষণ শুয়ে থাকলেন উনি। ওনার রোমশ পেশীবহুল দেহের তোলে তখন পিষ্ট হচ্ছে আমার পেলব নধর শরীরটা। নিথর শুয়ে থেকে নাতনির টাইট গুদের ভেতর নিজের আখাম্বা বাঁড়াটা দিয়ে যোনির উত্তাপটা তারিয়ে তারিয়ে অনুভব করতে লাগলেন দাদু। গত ৬/৭ দিন ধরে অনবরত আমার উষ্ণ, ভেজা গুদের স্বাদ কল্পনা করেছেন – আজ বাস্তবে বাঁড়াটাকে উনি ঢুকিয়ে দিতে পেরেছেন আমার নিটোল আঁটোসাঁটো উত্তপ্ত যোনীকুণ্ডে।আর আমার কচি গুদটাও ওনার বাঁড়াটাকে যেন একদম আশ্লেষে কামড়ে ধরে রেখেছে। দাদু দান্তে দাঁত চেপে বলে উঠলেন "এখন থেকে আমার দায়িত্ব তোর এই আনকোরা গুদটা কুপিয়ে কুপিয়ে গুদের জমি উর্বর করার।" ---“না ! প্লিজ দাদু” জানি কোনও লাভ নেই , তবুও ফুঁপিয়ে উঠি , “প্লীজ দাদু বার করে নাও ওটা। ভাইয়ের সামনে আমায় নিয়ে এমন করোনা প্লিজ”। আচমকা এক ঝলক বমি ভাব উঠে আসে আমার গলা বেয়ে – যখন আবিষ্কার করি দরজার ওপারে বারান্দায় বসে আমার ভাই কৌতুহলি চোখে চেয়ে আছে আমাদের জোড়া লেগে থাকা আমাদের ল্যাংটো দেহদুটোর দিকে। হাঁ করে দেখতে থাকে দিদি কেমন পা দুটো দুদিকে ছড়িয়ে দাদুর বিছানায় চিত হয়ে শুয়ে আছে উলঙ্গ হয়ে আর দিদির উলঙ্গ দেহের উপর চড়ে আছে দাদু – তিনিও উলঙ্গ। বোধয় ভাবছে দাদুর পেচ্ছাপের নলটা দিদির পেচ্ছাপের পাইপে ঢোকানো কেন। আজ ওর চোখের ঘটছে, সেই দৃশ্যের গুরুত্ব সম্পর্কে কিছুই বঝে না ও। তবুও আমার বুক চিরে একটা দীর্ঘশ্বাস বেরিয়ে আসে। শেষে আমার ছোট ভাইয়ের সামনে দাদু সম্ভোগ করছেন আমার দেহটা – এর পরে কি আর আমি নিষ্পাপ মনে ওর মুখোমুখি হতে পারবো !! দাদুর পুরুষালী আদর নিজে থেকেই কামনা করেছি আমি। প্রথমবারের ;.,টা আমার দেহের ক্ষিদেটা আরও বাড়িয়ে দিয়েছিল। কিন্তু এমন নির্লজ্জের মত আমার নিজের ছোট্ট ভাইয়ের চোখের সামনে দাদু আমার শরীরটা নেবে, তা আমি স্বপ্নেও ভাবিনি। অবশ্য একটু পরেই দিদি আর দাদুর ন্যাংটো দেহদুটোয় ইন্টারেস্ট হারিয়ে ফেলে আবার খেলায় ফিরে যায় ও। থুতনি শক্ত করে অভিমান আর ক্ষোভে ভরা চোখে দাদুর চেহারায় দৃষ্টিপাত করলাম। ওনার দুই চোখে কাম উদ্দিপনার লেলিহান শিখায় যেন জ্বলছে। ধির গতিতে আলস্য ভরে টেনে বাঁড়াটা আমার গুদ থেকে টেনে প্রায় মুন্ডি পর্যন্ত বের করে নিলেন – কিন্তু বাঁড়াটা যেন আমার গুদের উষ্ণ আদর ছাড়তে চাইছে না, এমন ভাবে ওটার প্রসারিত মুন্ডিটা আমার গুদের ফাটলে আঁকড়ে পড়ে থাকে। পর মুহূর্তেই দাদু ভীষণ শক্তিতে প্রকাণ্ড ঠাপ মেরে আমার টাইট গর্ত দিয়ে পুরো বাঁড়াটাই গোড়া পর্যন্ত ভরে দিলেন। ব্যাস, আরম্ভ হয়ে গেল আমাদের দাদু-নাতনির নিষিদ্ধ সঙ্গমলীলা।  পিঠ কোমর বাঁকিয়ে পিচ্ছিল মাংসল ডান্ডাটা দিয়ে আমার যুবতী আনকোরা গুদের অতল গভীরতা মাপতে লাগলেন উনি। শক্তিশালী দুই হাতে আমার অবাধ্য শরীরটা আঁকড়ে ধরে বিছানার সাথে চেপে ধরে রেখেছেন উনি। লম্বা লম্বা ঠাপ মেরে প্রকান্ড বাঁড়াটা আমার উত্তপ্ত টাইট যোনীছিদ্র দিয়ে ভরে দিচ্ছেন বার বার, প্রতিটি ঠাপে আমার গুদের গভীর থেকে আরও গভীরে ভেদ করে প্রবেশ করছে ওনার ধোনের আগ্রাসী মুন্ডিটা। দাদু আমার গুদের নরম মাংস খুঁড়তে খুঁড়তে বললেন "আমি নিশ্চিত, আমি ছাড়া তোর গুদের এতো গভীরে কোনওদিন কেউ ঢোকাতে পারবে না।" আমার ওনার কোনো কথার উত্তর দেওয়ারও যেন আর ইচ্ছা নেই। দাদুর লিঙ্গ মাথাটা তেড়েফুঁড়ে অজানা আনন্দে আমার গুদের গভীর থেকে গভীরে কি যেন খুঁজে বেড়াচ্ছে।হঠাৎ আমি শীৎকার দিয়ে গুঙিয়ে উঠলাম '‘আহহহহ্হ্হ” অপমানে নাকি শিহরনে তা তখন আমি নিজেও জানি না, “থামো দাদু ... প্লীজ থামো” অসহায়ের মতো করুন স্বরে বলে উঠি। আমার নিথর শরীরটা ওনার আগ্রাসী লৌহ কঠিন মাংস মুগুরের প্রচন্ড আঘাতের তালে তালে থরথর করে তখনও কাঁপছে। আমার অর্ধ নিমীলিত চোখটা ঘরের সিলিং-এ নিবদ্ধ। অপেক্ষা করতে থাকি কখন আমার ধর্ষক দাদু রাগ মোচন করবেন আর অত্যাচার থেকে রেহাই পাবো আমি। তবে এটাও ঠিক যে ওনার শক্তিশালীর বাঁড়াটার অনবরত আমার যোনিটা খুঁড়ে চলা আমার সারা শরীরে একটা অপূর্ব শিহরণ জাগিয়ে তুলছে। সেই ভালো লাগার অনুভূতিটা ছড়িয়ে পড়ছে শিরায় শিরায়। ---“বাঁড়ার বাড়ি খেতে কেমন লাগছে, মানালি মামনি ? দাদুর বাঁড়ার গোঁতানি ভালো লাগছে তাই না ?” আমার মুখে ভালোলাগার অভিব্যাক্তি চোখ এড়ায় না দাদুর। উৎফুল্ল চিত্তে তিনি টের পান নাতনির রাগ গলতে শুরু করেছে। আমি দাদুর কথার কোনো উত্তর না দিয়ে প্রানপনে চেষ্টা করে যাচ্ছিলাম ভেজা গুদ থেকে ছড়াতে থাকা ভালো লাগার অনুভূতিটাকে আটকে রাখতে। একটা একটা করে ঠাপ মারছিলেন দাদু, আর একটু একটু করে আমার শরীরই আমার সঙ্গে বিস্বাসঘাতকতা করছিলো।
“দাদুর বাঁড়া গুদে নিতে খুব মজা, তাই না মানালি মা ?” কামুক স্বরে প্রশ্ন করতে করতেই দাদু আমার ভেজা টাইট গুদের গভীরে বাঁড়া গিঁথে দিতে থাকেন। আর সম্ভব হলো না, আমি নিজের নারী শরীরটাকে আর বশে রাখতে পারলাম না। ধর্ষিতা হতে থাকা নিজেকে সম্পূর্ণভাবে দাদুর হাতে সঁপে দিলাম। দুই হাতে দাদুর চওড়া রোমশ পিঠ জড়িয়ে ধরলাম। দাদু এবার মহা উৎসাহে রীতিমত জোরে জোরে আমার গুদ কোপাতে লাগলেন। আমার গুদও ওনার আখাম্বা বাঁড়াটা গিলে খেয়ে ফেলতে চেষ্টা করতে লাগলো। ----“উহহহ দাদু” আমি এবার তীক্ষ্ণ স্বরে শীৎকার করে দিয়ে উঠলাম, “ভালো করে আমাকে গুদটা খুঁড়ে দাও দাদু ! চোদো আমায় !! আমায় চুদে দাও ! অহহহ ! হ্যাঁ, ঐভাবে কোপাও ! চোদো ! চোদো !” আমার মস্তিস্কে তখন শুধু কাম লালসার আগুন। দুইহাতে জড়িয়ে ধরে দাদুর রোমশ বুকে নিজের ভরাট দুধদুটো ঘষতে লাগলাম আমি।ঠাপের তালে তালে থলথল করে নাচতে থাকা স্তনের ঠাটানো নিপিলদুটো দাদুর বুকের পাকা লোমে ঘষে ঘষে আরাম লুটতে লাগলাম।ওদিকে দাদুর বিরাট মুগুরটা গাদন দিয়ে দিয়ে পাগল করে দিচ্ছিল আমাকে। আপনমনে পাগলের মত প্রলাপ বকতে লাগলাম "ওঃ ! ওহহ ! দাদু তোমার নুনুটা এত্ত বড় আর শক্ত। উহ্হঃ !! তোমায় দিয়ে চোদাতে ভীষণ ভালো লাগছে গো দাদু … ওহহ … তোমার নুনুর পুরোটা আমার চাইইই … চুদে চুদে আমায় মেরে ফেলো গো !!" 
ঠাপাতে ঠাপাতে দাদু ডান হাত নামিয়ে দেন আমার বুকে। আমার রসালো নিপিল সমেত একটা নিটোল, ভরাট মাই খামচে ধরেন। আমিও সঙ্গে সঙ্গে আশ্লেষে পিঠ বাঁকিয়ে তুলি যেন আমার এই বুড়ো দাদু আমার ফর্সা দুধদুটো আরও ভালভাবে চটকাতে পারেন।---“মানালি মা, তোর দুদু-দুটো তো দেখছি আমার হাতের চটকানি না খেয়েই সাইজে এত বড় হয়েছে। রোজ আমার হাতের চটকানি খেলে তো তরমুজ হয়ে যাবে এ দুটো" মন্তব্যটা করতে করতেই হাতের তালুতে আমার ভরাট স্তনের আকার, ওজন আর স্থিতিস্থাপকতা নেড়েচেড়ে টিপেচটকে দেখতে লাগলেন উনি।" ইতিমধ্যে আমার ঠাটানো ছুঁচালো স্তনবৃন্তটা ওনার হাতের চেটোয় খোঁচা দিচ্ছে। --- “অহফ ! তোর দুদুদুটো এতো বড় ! গুদটা এতো টাইট --আমি আর ধরে রাখতে পারছি না। আমার এবার বেরোবে রে সোনা …” প্রায় মিনিট ৩৫-৪০ ধরে ওনার মোটকা মাংসল বল্লমটা দিয়ে আমার কচি গুদখানা এফোঁড় ওফোঁড় করে চুদে চলেছেন উনি। ওনার ওই বিশাল বাঁড়ার গাদন খেয়ে আমার টাইট যোনিসুড়ঙ্গটাও যেন পিচ্ছিল কাদায় পরিপূর্ণ নরম গুহায় পরিনত হয়ে গিয়েছে। অবশেষে ভচাত ! শব্দে বিশাল একটা ঠাপ মেরে আমার গুদ ভর্তি করে দাদু ওনার আখাম্বা বাঁড়াটা একদম গোঁড়া পর্যন্ত ভরে দিলেন, ওনার ভারী অণ্ডকোষের লোমশ থলিটা আমার নিটোল পোঁদের খাঁজে সশব্দে থাপড়ে আছড়ে পড়ল।আমার গুদটাও একদম কানায় কানায় পূর্ণ করে ভরিয়ে ফেলেছে দাদুর ওই প্রকান্ড বাঁড়াটা ! মনে হতে লাগলো -- একটা সুতোও বুঝি আমার গুদে এখন ঢোকানোর মত জায়গা নেই। নাতনির গুদে বীর্যপাত করা আরম্ভ করলেন দাদু। বিশাল বাঁড়াটা দিয়ে আমার গুদখানা বিদ্ধ করে রেখেছেন উনি, এবার বাঁড়ার মাথায় পেচ্ছাপের ফুটো খুলে গিয়ে ভলকে ভলকে ওনার বীর্য্যরস উগরে দিতে থাকলেন আমার গুদের ভিতরে জনননালীর সরু ছিদ্রপথে। চোখে না দেখলেও আমি আমার যোনিগাত্রের অনুভূতির দৌলতে টের পেলাম দাদুর মুগুরখানা আমার গুদ উপচে কতটা বমি করছে। স্বয়ংক্রিয় ভাবে আমার গুদের পেশীগুলোও সেই মুহূর্তে দাদুর বাঁড়াখানা যেন কামড়ে ধরে রেখেছে --- রাবারব্যান্ডের মত বাঁড়ার চারিদিক থেকে ভীষণ চাপ দিয়ে দাদুর সাদা দেহরস চেপে নিংড়ে বের করে নিতে চাইছে যেন। বিনা বাধায় দাদুর বীর্য্যরস জরায়ুর ভিতরে গ্রহণ করতে করতে অসহায়ের মত শুয়ে শুয়ে ভাবছিলাম আমার বান্ধবীদের আর কারোর কপালে এমন চোদন জুটেছে কিনা ? আপন ঠাকুরদাকে দিয়ে চুদিয়ে এবং ঠাকুরদার বীর্য দ্বারা পোয়াতী হতে হয়েছে কি কোনও বান্ধবীকে ? এদিকে দাদু তো তখন সপ্তম স্বর্গে। ওনার সর্ব শরীর কাঁপছে থরথর করে। রূপসী নাতনির উর্বর বাচ্চাদানী ভরে তাজা বীর্যের প্লাবন বইয়ে দিয়েছেন তিনি  ... এমন সৌভাগ্য কজনের হয় !! সেদিনের ঘটনা এখানেই শেষ হয়নি --- এরপর থেকে দাদু আমাকে আমার ছোট্ট ভাইয়ের সামনেই নিতেন। ইচ্ছা করে কিনা জানিনা --তবে দাদুর এই অভ্যাস বজায় ছিল যতদিন না ভাই কথা বলতে শিখলো, ততদিন।

ওগো আজ আমায় নষ্ট করে দাও।

গ্রীষ্মের প্রবল বকুনি সত্ত্বেও
আমার শরীরে মিশে যাও,
চিলেকোঠায় আজ রাতে আগুন
লাগাতে, এসেছি ভালবেসে।
আজ আমায় আপন করে নাও ।।


[+] 2 users Like মানালি রায়'s post
Like Reply
#7
(07-09-2023, 12:40 AM)কুয়াশা Wrote: দারুন শুরু। পরবর্তী আপডেটের অপেক্ষায়

ধন্যবাদ ... 

ওগো আজ আমায় নষ্ট করে দাও।

গ্রীষ্মের প্রবল বকুনি সত্ত্বেও
আমার শরীরে মিশে যাও,
চিলেকোঠায় আজ রাতে আগুন
লাগাতে, এসেছি ভালবেসে।
আজ আমায় আপন করে নাও ।।


Like Reply
#8
Jompesh golpo
Like Reply
#9
আপডেট  ৩



সেই দিনটা ছিল একটা ছুটির দিন। স্কুল ছিল না। সেদিন দুপুরে খাওয়াদাওয়ার পর আমার ঘরের পাশেই যে ছোট্ট ঘুপচি ঘরটা আছে, সেখানে দেওয়ালের গায়ে হেলান দিয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে আমি দুটি আঙ্গুল দিয়ে নিজের গুদ খেঁচে চলেছি অনবরত।আমার শরীর দিয়ে যেন আগুন বের হচ্ছিলো। ছেলেরা নিজেদের হস্তমৈথুন করে বাঁড়ার রসটা চট করে বের করে ফেলতে পারে, মেয়েদের পক্ষে এটা বড়ই কষ্টের। গুদে আঙ্গুল ঢুকিয়ে নাড়াতে নাড়াতে হাতব্যাথা হয়ে যায়। রসটা এই বেরুচ্ছে বেরুচ্ছে করেও বেরোতে চায় না। আমারও হাত ব্যাথা হয়ে যায় যায়। শরীর দিয়ে দরদর করে ঘাম বেরোচ্ছে, তবু গুদ থেকে রসটা বের হচ্ছে না। এই দুপুরবেলা এই পুরোনো আসবাবপত্র রাখার ঘুপচি ঘরে কেউ আসবে না নিশ্চিত হয়ে সুখের আবেশে বেশ কয়েকবার শীৎকার করে ফেলেছি। হঠাৎ “মানালি তুই কি করছিস? এইভাবে কেউ গুদে আঙ্গুল করে নাকি? গুদের বারোটা বেজে যাবে !! একটারোগ বাধিয়ে বসবি। আমাকে বললেই পারতিস। আমার সঙ্গে সব কথা শেয়ার করিস, আর এই কথাটা বলতে পারলি না !! আমি তোর গুদ মেরে মেরে গুদ চুষে গুদের রস বের করে দিতাম। নাকি দাদু বুড়ো হয়েছে বলে কিছু বলিসনি ? আরে এই চুয়াত্তর বছরের বুড়োর বাঁড়ার যা জোর আছে তা আজ কালকার ষোলো বছরের বাঁড়াতেও নেই।” দাদু আমার পিছনে দাঁড়িয়ে আমার পোঁদের ফাঁকে তাঁর ঠাটান বাঁড়াটা গুঁজে দেয়। একহাতে আমার হাতসহ গুদখানা চেপে ধরে অন্যহাতে নাইটির উপর দিয়ে একটা মাই টিপতে টিপতে আমার কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বলল। প্রথমে আমি ভীষণভাবে ভয় পেয়ে গিয়েছিলাম। দাদুর কথাগুলো কানে ঢুকতে সব হৃদয়ঙ্গম হল। দাদু কখন যে আমার শীৎকার শুনতে পেয়ে চলে এসেছে। এমন একটা মুহূর্তে দাদু আমাকে ধরে ফেললো, যখন আমার নিজের শরীর আর মনের উপর আমার নিয়ন্ত্রণ সবচেয়ে কম। না হলে কি হত জানিনা। কিন্তু সেদিন চেয়েও দাদুকে না করতে পারিনি --- নিজের শরীর মন যেন প্রবলভাবে দাদুকে পেতে চাইছিলো। নিজেকে নিজেই যেন বলতে লাগলাম ---"যে দাদুকে কল্পনা করে রাতের বিছানায় কতবার আমার হাত নিঃশব্দে আমার ভগাঙ্কুর স্পর্শ করেছে, আজ তাকে নিজের করে পেতে আপত্তি কেন !!" এদিকে ঘরে ঢুকেই দাদু দরজায় ছিটকিনি দিয়ে দিল। তারপর আমার নাইটী খুলে নিয়ে আমায় উলঙ্গ করে দিল। সতেরো বছরে অস্বাভাবিক বেড়ে ওঠা আমার বড় বড় রাবারের মত কঠিন কিন্তু আশ্চর্য কোমলতার সমন্বয়ে গঠিত আমার মাইদুটোকে দেখল। তারপর মাই দুটোকে দুহাতের মুঠিতে নিয়ে টিপতে টিপতে দাদু খুশীর গলায় বলল, “ইস মানালি, তোর মাইদুটি কি সুন্দর রে, টিপতে কি সুখ পাচ্ছি আমি !! বহুকাল এমনএকজোড়া মাই টিপতে পারিনি। ঠিক আমার হাতের মুঠোর মাপের তৈরী !! আয় তুই চিত্ হয়ে শো, তোর গুদটা একটু চুষি। কচি গুদের রস বহুদিন খাইনি। এখন আপাতত অন্য কোথাও যাওয়ার সময় নেই, এই ঘরেই তোর নারীত্বের পরীক্ষা হোক ” কলের পুতুলের মত সামনের ধুলো পড়া পুরানো খাটে উঠেতে যাচ্ছিলাম, দাদু বাধা দিয়ে বলল, “না না খাটে উঠিসনি। কচি গুদে বাড়া ঢুকিয়ে ঠাপাব, বেশ গায়ের জোর লাগবে। এই পুরোনো খাটের ওপর উঠে চোদাচুদি করলে ক্যাচর ক্যাচর শব্দ হবে। তখন আবার যদি কেউ শুনতে পায়। দাঁড়া তোষোকটা মেঝেতে পেতে দিই।” এই বলে দাদু খাটের পাশের মেঝেতে তোষোক পেতে বালিশ দিল। বলল, “নে এবার চিত্ হয়ে শো দেখি। তোর গুদের রসটা চুষে খাই, দেখবি সুখ কাকে বলে। সেই সুখের সন্ধান পেলে দিনরাত তোর দাদুর গায়ে গায়ে চিপটে থাকবি।” আমার মুখ দিয়ে আজ আর কোন কথা বের হচ্ছিল না। এদিকে ঘন কামে আমার শরীর দিয়ে আগুন বের হচ্ছিল। আমার চোখ মুখ লাল হয়ে গিয়েছিল। আমি চিত্ হয়ে শুয়ে পড়লাম। “পিঠটা সামান্য উচু কর, তোর পাছার তলায় একটা বালিশ দিই।” আমি পিঠটা সামান্যউঁচু করতেই দাদু আমার পিঠের তলায় একটা বালিশ দিয়ে গুদটা উচু করে দিল। তারপর আমার দুই উরুর ফাঁকে দাদু উবু হয়ে বসে দু’হাত দিয়ে আমার গুদখানা চিরে ধরল। এরপর মুখ নীচু করে আমার গুদের চেরার মধ্যে জিভ ঢুকিয়ে চুক চুক করে গুদটা জিভ দিয়ে চুষে কামরস খেয়ে ফেলতে লাগল।পুরুষ মানুষ গুদ চুষে দিলে যে এত সুখ হয় তা আমার কল্পনার অগোচরে ছিল। প্রচন্ড সুখে আকুল হয়ে আমি শরীরটাকে মোচড়াতে লাগলাম। দাদু জিভটা ঘুরিয়ে ঘুরিয়ে গুদে খেলাচ্ছে। আমার ভগাঙ্কুরের মাথায় জিভের ডগাটিকে বারবার ঘষছে। আমি সুখে পাগল হয়ে উঠেছি, আমার গুদ দিয়ে হড়হড় করে থকথকে কামরস বেরিয়ে আসছে। দাদু সেগুলো অম্লানবদনে চুষে চুষে খেয়ে নিচ্ছে।বুড়োর ঘেন্না পিত্তি নেই নাকি ? আমার পেচ্ছপের জায়গাটা মাসিকের জায়গাটা ওভাবে চুষে চুষে আমায় সুখে পাগল করে তুলল। আমার মনটা চুয়াত্তর বছরের এই বুড়ো মানুষটার ওপর এক মমতার আবেগে পূর্ণ হয়ে উঠল। আদর করা দাদুর টাক মাথার সাদা চুলে বিলি কাটতে লাগলাম। দাদু সমানে আমার গুদ চুষে চলেছে। অসহ্য সুখে আকুল হয়ে আমার দম বন্ধ হওয়ার মত অবস্থা। আমি আর থাকতেনা পেরে বলে উঠলাম,
“দাদু কী করছ তুমি? আমি যে আর এত সুখ সহ্য করতে পারছি না !! ইস ইস উঃ আঃ ইঃইঃ ইয়োঃ উরে উরে মাঃ মা মরে যাচ্ছি” হঠাত্ আবেগে আমি দু’হাতে দাদুর মাথাটা শক্তকরে আমার গুদের উপর ঠেসে ধরলাম। তারপর গুদখানাকে অপর দিকে চিতিয়ে তুলে দিতে দিতে প্রচন্ড সুখের বিস্ফোরণে প্রায় অচেতন হয়ে গেলাম। আমার গুদের রস বেরিয়ে গেল।গুদ চুষলে যে এতটা গুদের রস বের হয় তা জীবনে এই প্রথম জানলাম। আমার নিঃশ্বাস প্রশ্বাস ঘনঘন পড়তে লাগল। আমার সমস্ত শরীরটা কাটা ছাগলের মত ছটফট করে উঠে নিথর হয়ে পড়ল।অসীম সুখের প্রচন্ডতা সহ্য করতে না পেরে অচেতন হয়ে পড়লাম। হাজার সূর্য উঠল যেন আমারচোখের সামনে।রতি অভিজ্ঞ দাদু বুঝতে পেরেছিল আমার গুদের রস বেরিয়ে গেল। উনি তাড়াতাড়ি আমার গুদথেকে মুখ তুলে বাঁ হাতের দুই আঙ্গুলে আমার গুদ চিরে ধরলেন। ডান হাতের দুই আঙ্গুলে ওনার বাঁড়ার গোড়াটা ধরে বাঁড়ার মুন্ডিটা আমার গুদের চেরার মুখে ঠেকিয়ে সজোরে ঠাপ মারলেন। দাদুর নয় ইঞ্চি লম্বা বাঁড়াটার ইঞ্চি পাঁচেকের মত সোজা গিয়ে আমার গুদে ঢুকে গেল। এদিকে চুয়াত্তর বছরের বুড়ো বাঁড়াটা লম্বায় ইঞ্চি নয়েক। আমার সতেরো বছরের গুদের ফুটোটা খুবই টাইট , তাও আজ প্রথমবার কোনো পুরুষমানুষের বাঁড়া আমার শরীরের ভিতরে ঢুকেছে। বাঁড়ার ঠাপ খেয়ে আমি চোখ মেলে তাকালাম। আমার পা দু’টোকে মেলে দিয়ে দাদু আমার বুকের দিকে ঝুকে পড়ল। দু’হাতে শক্ত করে দাদু আমার বোম্বাই ডাবের মতো সাইজের বড় বড় মাইদুটো মুঠো করে ধরে আমার চোখে মুখে কপালে চুমু খেল।এবারে আমার লাল টুকটুকে ঠোঁট দুটো চুষে রস রক্ত সব মনেহয় বের করে নেওয়ার চেষ্টা করতে লাগলো। দাদুর আখাম্বা ল্যাওড়াটা আমার আচোদা কচি গুদের মধ্যে ভীষণ টাইটভাবে বসে গিয়েছিল। আমার গুদখানা আপনা থেকেই ওনার ঠাটান বাড়াটাকে জোরে জোরে পিষে ধরছিল। আমি কোমরটা সামান্য উচু করেলে দাদু নির্দয়ভাবেআর একটা জোরে ঠাপ মারল। দাদুর বালের ঘষা আমার গুদের উপর লাগতেই আমি খুব অবাক হয়ে পড়লাম। এত বড় আখাম্বা বাঁড়াটা আমার কচিগুদে ঢুকে গেল, আমার গুদ অথচ আমিই আমার গুদের রহস্য জানি না !!  বিনা রক্তপাত বিনা ব্যাথায় সম্পূর্ণ বাড়াটা গুদে ঢুকে যেতে স্বস্তিরনিঃশ্বাস ফেললাম। মনটা উত্ফুল্ল হয়ে উঠল। ঠোঁট চোষা ছেড়ে দাদু বলল, “মানালি যেমন তোর গুদ তেমনি তোর মাইদুটো। এমন একটা টাইট কচি গুদে বাড়া ঢুকিয়ে এমন ডাঁসা মাই টিপতে টিপতে আমি মরে যেতেও রাজী।তোর গুদটা আপনা থেকেই আমার বাড়াটাকে পিষে পিষে ধরছে, তোর গুদের ভিতরটা কীগরম রে !! তোর গুদের রসটাও খুব সুন্দর। কেমন যেন একটা মন মাতাল করা গন্ধ।” এইবলে একটা হাত দিয়ে আমার মাই টিপতে টিপতে অন্য হাতে আরেকটা মাই চুষতে চুষতে আমার কোমরটা সামান্য উঁচু করে দাদু আমায় চুদতে লাগল। উঃ আঃ করছি আর পকাত পকাত করে দাদু আমাকে চুদছে। আমার গুদ দিয়ে হড়হড় কামরস বের হচ্ছিল আর এদিকে আমার মাইদুটো দাদু ওনার মুখের লালায় ভিজিয়ে চুষে চলল। আমার স্তনের বোঁটা সমেত বাদামী বলয়াটা মুখে পুরে কামড় দিচ্ছিল, ক্ষণে ক্ষণে দাঁতে চেপে ধরছিল আমার স্তনের বোঁটাদুটি। আমার গুদে আরও রস বের হতে থাকে। আর দাদু দুহাতে আমার দুটো মাইকে নিয়ে ময়দা চটকানো চটকাতে থাকে। বলে, “মানালি, তোর এই বুকে দুধ না আনা অব্দি আমার শান্তি নেই রে ” বলতে বলতে উনি আমার গালদুটো চাটতে চাটতে ঘপাঘপ করে গুদে ঠাপ মারতে লাগলেন। প্রতি ঠাপে আমি মৃদু শীৎকার করতে লাগলাম। দাদুর বীচি দুটো আমার কমলার কোয়ার মত গুদ আর পোঁদের মাঝেবারবার আছাড় খেয়ে খেয়ে পড়ছিল। গুদের ভিতরটা যেন চিরে চিরে যাচ্ছে। কখন যে গুদের পর্দা ফেটে গিয়ে আমি প্রকৃত অর্থেই দাদুর মিলনসঙ্গিনী হয়ে উঠেছি, বুঝতেও পারিনি। এতো কষ্টের মাঝেও কী যেন শরীর জুড়ে একটা অজানা সুখ হচ্ছিল। আমি আর থাকতে না পেরে অসহ্য সুখে আকুলতায় শীত্কার দিয়ে উঠলাম, “আঃ আঃ ইঃইস্ ইস্ উঃ কী সুখ ! উঃ উঃ দাদু তুমি আমায় কী সুখ দিচ্ছো। কর কর, চোদ, ফাটিয়ে দাও, রক্ত বের করে দাও –আমার শরীরটা চাটো, আমার দুধের বোঁটাদুটো কামড়ে ধরো। তোমার মুখটা দিয়ে আমার মাইটা চেপে বোঁটাটা দাঁত দিয়ে চিপে ধরো, রক্ত ঝরে ঝরুক। আঃ মা গো ! আমি আর পারছি না। মরে যাচ্ছি, স্বর্গে যাইগো দাদুউউ। উড়ে উড়ে। তোমার বাঁড়ায় এত সুখ কোথায় লুকান ছিল গো ? তুমি কী ভাল গো দাদু। হ্যাঁ হ্যাঁ। ঐভাবে ঠাপ দাও, ঠিক হচ্ছে, আমার মাইদুটো আরো জোরে জোরে টিপে ধরো। তুমি এমনি করে রোজ আমায় করবে। এমনি করেই আমার গুদে বাঁশ পুরে মেশিন চালাবে।" এমন সব প্রলাপ বকতে বকতে দাদুর গলা জড়িয়ে ধরে পাগলের মত দাদুর ঠোঁট কামড়ে ধরি। একসময় দাদুর মাথাটা ওনার চুল ধরে আমার বুকে সজোরে চেপে ধরি। আমার বুকের খাঁজে শ্বাসকষ্ট অনুভব করে উনি মুখ উঠিয়ে নেন। আমার বড় বড় ডাঁসা মাইদুটো দুহাতভরে চটকাতে চটকাতে একসময় উনি বলেন, “ওরে আমার সোনামনি, গুদুমনি নাতনি, ভাবিস না, সুযোগ পেলেই এবার থেকে তোর শরীরটা ভোগ করবো। রোজ রাতে তোর গুদে বাঁড়া দিয়ে চুদিয়ে রস বের করিয়ে তবে আমি তোর মাই থেকে দুধ বার করব আর গুদে বন্যা বওয়াব। তোকে স্বর্গে ওঠাব, সুখ পাচ্ছিস তো চুদুমনি নাতনি আমার? লাগছে না তো ?” আমি বলি, “লাগে একটু লাগুক, ভাল তো লাগছে। তুমি ঠাপ দাও, আবার থামালে কেন?” ----“হা হা ঠিক, ভীষণ ভাল লাগছে না রে তোর । কামসুখে নাতনির আমার মাথা কাজ করছে না, বুঝতে পারছি, অসংলগ্ন কথা বেরিয়ে আসছে।” “করে যাও করে যাও। যতো পারো করে যাও, আমার গুদটা ফাটিয়ে দাও, রক্ত বার করে দাও।ইস্ মাগো আমি আর পারছি না। আমি নিশ্চই মরে যাবো এবার। আ আঃ ইস্ ইস্ ইরে ইরে।  মা-মাগো অ-অ, অক অক, ইক ইক উস”, বলতে বলতে এক স্বর্গীয় সুখেরসন্ধান পেলাম মনে হল। আমার শরীরটা ধনুষ্টঙ্কার রোগিনীর ন্যায় ভেঙ্গেচুরে একাকার হয়ে গেল যেন।চোখ মুখ গরম হয়ে জ্বালা জ্বালা করতে লাগল, যেন ঠিকরে বেরিয়ে আসতে চাইছে চোখদুটো।নাকের ফুটো দিয়ে গরম নিঃশ্বাস বের হতে শুরু করেছে। আমার গুদের ভেতরটা ভীষণ শক্ত হয়ে উঠে দাদুর বাঁড়াকে কামড়ে কামড়ে ধরেছে। মনে হচ্ছে পেটের ভিতর থেকে কী একটা রস যেন বেরিয়েআসতে চাইছে, অদ্ভুত অনুভুতি। জীবনে কখনও এমন অনুভুতি আমার হয়নি। সুখের প্রচন্ডতা সহ্য করতে না পেরে কখন একসময় অচেতন হয়ে পড়েছি জানি না। একটু রাগান্বিত হয়েই দাদু সজোরে আমার মাইদুটো দলতে দলতে আখাম্বা বাঁড়াটা আমার গুদের ভিতর সজোরে ঠেসে দিতে দিতে বলে, “ওরে গুদমারানী গুদ দিয়ে আমার বাঁড়াটা কামড়াচ্ছিস কেন ? দাঁড়া তোর মজা দেখাচ্ছি। তোর গরম গুদে এবার আগুন ধরাব।” এই বলে আমার মাইদুটো আরও শক্তকরে খামচে ধরে গদাম গদাম করে আমার গুদে বাঁড়া চালাতে লাগল। ---“ইস ইস, যায় যায়, আঃ, কী মধুর সুখ ! ভাষায় বর্ণনা করা যায় না। কী আওয়াজ ! ইস্, কেমন পকপক করে ফেদাগুলো তোর গুদের ভিতর পড়ছে দেখ !” দাদু ঠাটান ধোনটা আমার কচিগুদের ভিতর ফুলে ফুলে উঠতে লাগল। ওনার বাঁড়ার মাথা দিয়ে পিক পিক করে ঘন অথচ গরম বীর্য বের হয়ে আমার চোদন নালীর মুখে পড়তে লাগল। পিক পিক করে পিচকিরিটা যতবারই আমার তলপেটের ভিতরে আতর ঢালে ততবারই গভীর আরামে দাদুকে জড়িয়ে ধরি। পুরুষের বীর্য গুদে পড়বার সময়ও যে এত আরাম হয় জানতাম না আমি।দাদু আমাকে ওনার বুকের সাথে শক্ত করে ঠেসে ধরে শুয়ে রইলেন, আমার মাইদুটো ওনার বুকে একেবারে থেবড়ে গেল। ওনার অতবড় চেহারার সম্পুর্ণ ভারটা আমার উপর, অথচ তখন মনে হল ময়ূরের পালকের সোহাগ আমার বুকে।দাদু কিছুক্ষণ পরে বলল, “মানালি, বিকেল হতে যাচ্ছে , তুই দরজায় খিল দিয়ে শুয়ে পড়। আমিও একটু শুতে যাই।” ঘরে এসে আমি শান্তিতে ঘুমিয়ে পড়ি। পরদিন দুপুরের স্বপ্ন তখন আমার দুচোখে। 

ওগো আজ আমায় নষ্ট করে দাও।

গ্রীষ্মের প্রবল বকুনি সত্ত্বেও
আমার শরীরে মিশে যাও,
চিলেকোঠায় আজ রাতে আগুন
লাগাতে, এসেছি ভালবেসে।
আজ আমায় আপন করে নাও ।।


Like Reply
#10
অনেকদিন যাবত অপেক্ষায় ছিলাম আপনার লেখা পাবার জন‍্য। ভালো লাগল তবে 2য় পর্বের সাথে 3য় পর্ব অসামঞ্জস্য লাগল। 2য় পর্বে দাদু 2য়বার চুদলো কিন্তু 3য় পর্বে আবার 1ম চোদার কথা বলা হয়েছে। একটু দেখবেন।
Like Reply
#11
(11-09-2023, 03:30 PM)sagorrupa Wrote: অনেকদিন যাবত অপেক্ষায় ছিলাম আপনার লেখা পাবার জন‍্য। ভালো লাগল তবে 2য় পর্বের সাথে 3য় পর্ব অসামঞ্জস্য লাগল। 2য় পর্বে দাদু 2য়বার চুদলো কিন্তু 3য় পর্বে আবার 1ম চোদার কথা বলা হয়েছে। একটু দেখবেন।

একটু adjust নেওয়ার অনুরোধ করছি ........  আমি "মানালির মেয়েবেলা" গল্পের দ্বিতীয় পর্ব যতটুকু লিখেছিলাম, proof reading-টাও করে উঠতে পারিনি, কারণ এটা পোষ্ট করার এখনই কোনও ইচ্ছা ছিল না  ..... কিন্তু কিছু পাঠকের request-এ যতটুকু লিখেছি, পোষ্ট করে দিচ্ছি  .... 

ওগো আজ আমায় নষ্ট করে দাও।

গ্রীষ্মের প্রবল বকুনি সত্ত্বেও
আমার শরীরে মিশে যাও,
চিলেকোঠায় আজ রাতে আগুন
লাগাতে, এসেছি ভালবেসে।
আজ আমায় আপন করে নাও ।।


Like Reply




Users browsing this thread: 1 Guest(s)