Thread Rating:
  • 2 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery কামুকি
#1
কামুকি

Written By Lekhak (লেখক)




মেয়েমানুষের প্যাশন যদি সেক্স হয়, তাহলে তো কথাই নেই। যৌবন শেষ হলেও তীব্র গণগনে আগুনের মতই তা জ্বলতে থাকবে অনেক বছর ধরে। বয়স বাড়লেও লিসা রায়ের সেক্স চাহিদাটা এখনও কমেনি। অস্বাভাবিক সেক্স চাহিদা আগের মতই অক্ষুন্ন আছে। বয়স বাড়ার সাথে সাথে ইদানিং সেক্সটা যেন আরও বেড়েছে। ফুরিয়ে আসতে থাকা যৌবন, মরণকামড়ে সর্বদা খাই খাই করে। সেক্স বাতিকের চোটে অনেক পুরুষ যৌনসঙ্গীকে জুটিয়েছেন, তাছাড়া ওনার উপায় নেই। স্বামী বা পতিদেবতা বলে যিনি আছেন, তিনি একজন মদ্যপ। ঘরে এরকম একজন স্ত্রী থাকতেও তিনি মদকেই ভালবেসেছেন বেশি করে। সারাক্ষণ মদেই তার আসক্তি। স্বামীকে পেয়ে তাই মন ভরেনি মিসেস লিসা রায়ের। বাধ্য হয়ে বাইরের ছেলেদের প্রতি নজর ছোঁক ছোঁক করে বেড়াচ্ছেন সবসময়।

বয়স লুকোতে ওনাকে পার্লারে আর জিমের সাহায্য নিয়ে ছুঁড়ি সেজে থাকতে হয়। উনিশ কুড়ি বছরের তাজা যুবক দেখলে ওনার জিভটা একটু লকলক করে। স্বামীকে জোড়াজুড়ি করে রাতের বিছানায় দাম্পত্যক্রীড়ায় অংশ নিতে আর ইচ্ছে হয় না। রস কষ হীন ওরকম একটা মদ্যপ লোকের চেয়ে বেশ একটু স্বাস্থ্যবান অল্পবয়সী যুবক হলে তো খুবই ভাল।

বয়সটা এখন ৩৮। কিন্তু আধুনিক অতি খরচের রূপচর্চা-রূপ সজ্জার কৌশলে তার মেদহীন ছিপছিপে চেহারা, শরীরটাকে মনে হবে সদ্য তিরিশের যুবতীর মত। পুরুষরা প্রেমে পড়তেই পারে।

শহরে একটা নামী বিউটি পার্লার চালান মিসেস রায়। এছাড়াও একমাস হল, নতুন খুলেছেন হেলথ্ ক্লিনিক। শরীর এবং রূপকে কিভাবে ধরে রাখতে হয় ওনার থেকে ভাল কেউ জানেন না।

মাইনে দিয়ে কয়েকজন সুন্দরী পুষেছেন। রমনীদের কোমল স্পর্ষে আরাম দায়ক ম্যাসাজের জন্য সেখানে আসেন অনেক উচ্চবিত্ত লোক। পছন্দসই পুরুষমানুষ পেলে তাকে সঙ্গি হিসেবে পটিয়ে নিতে অসুবিধা হয় না লিসা রায়ের। আবার বয়স যদি কম হয় তাহলে তো কথাই নেই।

কামুকী মহিলা হিসেবে বিশেষ খ্যাতি অর্জন করেছেন মিসেস রায়। আলোচনা আর গুঞ্জনের শেষ নেই। যদিও গ্লোবালাইজেশন আর পশ্চিমি প্রভাব, অনুকরণের উদ্দাম ঝড়ে এখন খুলে গেছে বন্ধ দরজা গুলো। নারীর আর আগের মত কোন বাঁধন নেই। ভোগবাদের দুনিয়ায়, এক বেহায়া, নির্লজ্জ, বেলেল্লা জীবন সমাজে নিজেকে মেলে ধরতেও কোন অসুবিধা নেই। স্বাধীনচেতা নারী, স্বেচ্ছাবিহারিনী, এগুলো এখন তকমা হিসেবে জুড়ে গেছে অনেক মহিলার নামের সাথে। মিসেস রায়ও জীবনটাকে সেভাবে উপভোগ করছেন নিজের খেয়াল খুশি মতন। পরিচিত মহলে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে থাকতে উনি যে বরাবরই ভালবাসেন।

শ্বশুড় বাড়ীর অগাধ পয়সা, বাপের একমাত্র পুত্র, নিজের মদ্যপ স্বামীকে বিয়ে করে উনি যেন রানী হয়ে গেলেন। স্বামী কমল রায়, স্ত্রী লিসা রায়ের বেপরোয়া যৌনজীবন নিয়ে মাথা ঘামান না, এতে ওনার আরও সুবিধে। শ্বশুড় শাশুড়ীর অকাল প্রয়ানে, ওনাদের যাবতীয় সম্পত্তি, ব্যাঙ্ক অ্যাকাউন্ট সবই এখন এই লিসার দখলে। স্বামীর হাতে দুবোতল বিলেতী মদ তুলে দিয়ে উনি বেরিয়ে পড়েন স্বেচ্ছাবিহার করতে। বিউটি পার্লার আর হেলথ ক্লিনিকে দুঘন্টা করে সময় দিয়ে সন্ধেবেলাতে নিয়মিত একজন পুরুষসঙ্গী ওনার চাই ই চাই।

ইদানিং একটু শুকনো শুকনোই যাচ্ছে লিসা রায়ের সময়টা। অনেকদিন হয়ে গেল অল্পবয়সী যুবকের সেরকম কোন দেখা নেই। কামনার শরীরকে দাবিয়ে রাখতে লিসার আর মন চাইছে না। ভীষন উতলা হয়ে পড়েছে সঙ্গ পাবার জন্য, একজন পুরুষসঙ্গী এখন না পেলেই নয়।

আজকাল অল্পবয়সী মেয়েগুলোও কোন অংশে কম যায় না। রাস্তা ঘাটে যেখানে সেখানে বয়ফ্রেন্ড নিয়ে ঘুরছে, প্রকাশ্যে চুম্বন করছে, সামাজিক শৃঙ্খলতা, শালীনতা বলে ওদের কাছে কিছু নেই। উঠতি কিশোরীরা যেন ডানা মেলে উড়তে চাইছে। এদের পাল্লায় পড়ে ছেলেগুলোও মজা লুটছে, লিসার দিকে তাই ধ্যান কারুরই সেরকম নেই। সময়টা সত্যি খারাপ যাচ্ছে লিসার।

অগত্যা উপায় না দেখে একজন মাঝবয়সী পুরুষকে পছন্দ করে ফেলল লিসা। ভদ্রলোক বেশ পয়সাওয়ালা, শহরের একজন বিজনেস ম্যাগনেট। কম্পুটার সফটওয়ারের ব্যাবসা করে ভালই পসার করেছেন। হঠাৎই লিসার শরীরের প্রতি তার এত আগ্রহ, তার কারণ উনিও ভোগবাদের দলের মধ্যে পড়েন। বাড়ীতে স্ত্রী আর এক পুত্র আছে। কিন্তু স্ত্রীর প্রতি তার তেমন আগ্রহ নেই। কাঠের মত স্ত্রীর শরীরে দন্ড ঢুকিয়ে উনি আর এখন মজা পান না।

একটা ককটেল পার্টীতে হঠাৎই লিসার আলাপ এই বিজনেস ম্যাগনেটের সঙ্গে। নাম অমিতাভ সামন্ত। বয়স পঞ্চাশের ওপরে হলেও, লিসার সাথে একসঙ্গে শোবার জন্য বেশ মানানসই। অমন সুন্দর লিসার চোখটাটানো শরীর দেখে সামন্তবাবু প্রথমেই বেশ দীবানা বনে গেলেন। চাইলেন লিসার সঙ্গে আরও বেশি করে অন্তরঙ্গ হতে। শরীর জুড়োনোর সুখ একবার লিসার কাছ থেকে তখন না পেলেই নয়।

হৈ হুল্লোরের শহরে, মাঝে মধ্যেই মিডনাইট ককটেল পার্টির আসর বসে। অমিতাভ বাবুর কোম্পানীর তরফ থেকেই এই ককটেল পার্টীটার আয়োজন করা হয়েছে। দশ বছর পূর্তী উৎসব। আমন্ত্রণ পত্র লিসার কাছেও চলে এল একখানা ওর বান্ধবী শেলীর দৌলতে। শেলী অমিতাভ সামন্তর কোম্পানীতে রিসেপসনিস্ট এর কাজ করে। নিজের শরীর ও ত্বকের পরিচর্যা করতে মাঝে মধ্যে লিসার বিউটি পার্লারেও আসে।

ইনভিটিশন কার্ডটা লিসার হাতে দিয়ে শেলী বলল, তোকে কিন্তু যেতে হবে লিসা। আমাদের কোম্পানীর টেন ইয়ার্স সেলিব্রেশন হচ্ছে পার্ক হোটেলে। সারা রাত অবধি চলবে পার্টি। তোর কিন্তু আসা চাই।

মদ, সিগারেট সবই এখন লিসার জীবনের চলার পথের অঙ্গ হয়ে গেছে। হাই সোসাইটিতে মিশতে হয়। এসব নেশা করাটা অভ্যাসে দাঁড়িয়ে গেছে। পার্টির আমন্ত্রণ পেলে লিসা রায় কখনও না বলে না। কোথায় কখন কামনার পুরুষ লুকিয়ে আছে কে জানে? বলা তো যায় না, এই পার্টিতেই হয়তো নতুন কোন সঙ্গী জুটে যেতে পারে। লিসা আমন্ত্রণ পত্রটা সাদরে গ্রহন করল। ঠিক হল সন্ধেবেলা দুজনে একসাথেই যাবে লিসার গাড়ীতে। নিজস্ব গাড়ী লিসা নিজেই ড্রাইভ করবে। শেলীকে তুলে নেবে ও বাড়ী থেকে। তারপর দুজনে একসাথে পার্ক হোটেলে, অমিতাভ বাবুর সফটওয়্যার কোম্পানী দ্য থার্ড জেনারেশনের দশবছর পূর্তীর ভোজন উৎসবে।

বউ অনেক সময় রাত বিরেতে বাড়ী ফেরে, পরপুরুষের সঙ্গে ফস্টি নস্টি করে। স্বামী কমল রায়ের এই নিয়ে মাথাব্যাথাও নেই। বিকেল বেলা বিউটি পার্লার আর হেলথ্ ক্লিনিক থেকে বাড়ী ফিরে লিসা স্বামীকে বলল, শোনো, কাজের লোক তোমাকে খাবার দাবার দিয়ে দেবে। আজ আমার বাড়ী ফিরতে অনেক রাত হবে। তুমি কিন্তু বেশি রাত অবধি মদ খেও না। তাড়াতাড়ি খেয়ে দেয়ে শুয়ে পড়ো।








ককটেল পার্টিতে প্রবেশ করেই মিস্টার অমিতাভ সামন্তর সাথে লিসার আলাপ করিয়ে দিল শেলী। উনি লিসার শরীরটাকে বেশ ভাল করে জরিপ করলেন। যেন প্রথম দর্শনেই একেবারে মাত হয়ে গেলেন। লিসাকে বললেন, আপনি বসুন। শেলী আমাকে আপনার কথা বলেছে। লেটস এনজয় দ্য পার্টি।

বেশ জমজমাট ককটেল পার্টির আসর বসেছে পার্ক হোটেলে। অনেক অতিথির সমাগম। বেশ কিছু ভি আই পি ও আছে তাদের মধ্যে। যেন নামেই কোম্পানীর দশ বছর পুর্তী উৎসব। এখানে যা ফুর্তীর ফোয়ারা চলছে, তাতে যেন গন্ধটা অন্যরকম লাগছে। একেবারে এলাহী মদ্যপানের ব্যাবস্থা। মদ খেয়ে এখনই অনেকে বেসামাল। সুন্দরী ললনা অনেকেই সব এসেছে। ড্যান্স পার্টনার কে নিয়ে নাচতে নাচতে অনেকেরই কাপড় চোপড় আলগা হয়ে যাচ্ছে, বুকের খাঁজ বেরিয়ে পড়ছে। অথচ তারা উদ্দম নৃত্য করছে। লিসা একহাতে সিগারেট আর এক হাতে মদের গ্লাস নিয়ে লক্ষ্য করছিল ওদের মধ্যে বিজোড় কেউ আছে কিনা? এত বড় খানাপিনা আর মদের আসরে বিজোড় কেউ থাকবে না, তা কি হয়? কিন্তু সত্যি কথা বলতে কি সেরকম কাউকেই আর নজর পড়ল না লিসার।

দিনের মানুষ গুলোই সম্পূর্ণ বদলে একেবারে ভিন্নতর হয়ে ওঠে রাত্রিবেলা, নৈশ জীবনের ব্যাপার স্যাপারই অন্যরকম। লিসা সিগারেট খেতে খেতে লক্ষ্য করল, প্রৌঢ়তর এক ভদ্রমহাশয় কন্যানাতনি-সমা এক কিশোরীর সঙ্গে লাজহীন ভাবে উদ্দম নৃত্য করছেন। মাঝে মাঝে মেয়েটির গালে চুমু খাচ্ছেন, যেন লজ্জা-শালীনতা-মানবিকতা এসব বোধগুলো শূন্য পানীয় বোতল গুলোর মতই মাটিতে গড়াগড়ি খেতে শুরু করেছে এখন থেকেই। এক যুবককে যদিও বা চোখে পড়ল, সেও আবার মায়ের বয়সী এক রমনীকে নিয়ে জড়াজড়ির নৃত্য খেলা খেলছে নিঃসঙ্কোচে। নেশায় বুদ হওয়া মানুষগুলো সব যেন আদিম পৃথিবীর বাসিন্দা।

একেবারে ঠিক জায়গায় এসে পড়েছে, কিন্তু সেরকম পার্টনার চোখে না পড়ায় লিসা একটু হতাশ হচ্ছিল। এখানে আসার সাধটাই বোধহয় মাটি হয়ে গেল।

বসে বসেই দু পেগ মদ খেয়ে ফেলল লিসা। ওর বান্ধবী শেলী এসে ওকে বলল, মিষ্টার অমিতাভ সামন্তকে বলেছি তোর কথা। উনি একটু তোর সাথে নিরিবিলিতে কথা বলতে চাইছেন। এই হৈ হট্টগোলের মধ্যে তো কথা বলা সম্ভব নয়। আমাকে বললেন, তোমার বান্ধবী জিঞ্জেস করে দেখ রাজী আছে কিনা?

সিগারেট মুখে নিয়ে লিসা বলল, কেন? কোন প্রস্তাব আছে নাকি? হঠাৎ আমার সঙ্গে নিরিবিলিতে কথা বলতে চাইছে?

শেলী বলল, তোকে ওনার খুব পছন্দ হয়েছে। একটু ভাব জমাতে চাইছে আর কি।

লিসা খুব চালাক। বুঝেই গেল, শেলীকে দিয়ে লাইন পাতার চেষ্টা করছে অমিতাভ সামন্ত। ওকে ফিটিংস করার জন্য নিজের রিসেপসনিস্ট কে ব্যবহার করছে, একেবারে অঙ্ক কষে এগোনো ছাড়া আর কি?

শেলীকে বলেই ফেলল লিসা, বল না উনি আমার প্রেমে পড়ে গেছেন, এই তো? সহজ কথাটা সহজ ভাবে বললেই তো ল্যাটা চুকে যায়। অত কায়দার দরকার কি?

শেলী একটু সাহস পেয়ে বলল, উনি আজ এই হোটেলে একটা রুম বুক করেছেন, তুই থাকবি?

বেশ রেগেমেগে লিসা বলল, কেন আমি কি বেশ্যা? প্রথম দিন এসেই রাত কাটাব। কি ভেবেছে টা কি তোর বস?

কামুকি হলেও দিমাকটা ধরে রেখেছে সযত্নে। হাজার হোক, বিজনেস ম্যাগনেট মিষ্টার অমিতাভ সামন্তর প্রচুর টাকা থাকতে পারে, কিন্তু টাকার লোভে লিসা কারুর সাথে শরীর বিনিময় করে না। 
একে তো লোকটার বয়স বেশি, শরীরে মেদ আর চর্বি জমেছে, ভুরীওয়ালা লোকদের লিসার ঠিক পছন্দ নয়। অল্প বয়সী ছোকরা হলে তবু না একটা কথা ছিল। তাছাড়া লিসারও তো টাকার অভাব নেই।

লাল রঙের শাড়ী পড়ে আগুনের মত সুন্দরী সেজে লিসা এসেছে এই ককটেল পার্টিতে, কপালে যে সেরকম কেউ জুটবে না তা জানা ছিল না। শেলী তবু ওকে আর একবার রিকোয়েস্ট করল- তুই আর একবার ভেবে দেখ, আমি তাহলে অমিতাভ বাবুকে গিয়ে এক্ষুনি তোর কথা বলব। উনি আশা করে বসে আছেন।

আড়চোখে মুখ ঘুরিয়ে বড় হল ঘরটার দিকে একবার নজর করল লিসা। একটু দূরে অমিতাভ কজন গেস্টদেরকে ঘিরে দাঁড়িয়ে রয়েছেন, কিন্তু মাঝে মাঝে দূরে বসা লিসার দিকেও চোখ ফেরাচ্ছেন, মনে হচ্ছে লিসাকে নিয়ে এখন থেকেই মনে মনে একটা স্বপ্নের জাল বুনছেন উনি।

লিসা সন্মতি দিল শেলীকে। আনন্দিত শেলী বলল, আমি এখনই বসকে গিয়ে বলছি, উনি শুনে খুব খুশি হবেন।

লিসা শেলীকে বলল, আমি আগে একটু কথা বলতে চাই ওনার সঙ্গে। কথা বলে ভাল লাগলে পরেরটা পরে ভেবে দেখা যাবে।

সন্মতি পেয়ে শেলী চলে গেল বসকে লিসার রাজী হওয়ার কথাটা বলতে। একটু পরেই বুড়োটার সঙ্গে ভাব জমাতে হবে। লিসা শেষবারের মতন দেখে নিল, পার্টিতে সত্যিই ইয়ং এজের কোন পুরুষ একা এসেছে কিনা? ওর ফিগারের প্রতি আকৃষ্ট হয়ে যদি নিজে থেকে কেউ একবার এগিয়ে আসে। না সেরকম কেউ নেই। লিসা আশা একেবারেই এবার ছেড়ে দিল।

সোমনাথ সামন্ত একটু পরেই এগিয়ে এল লিসার দিকে। একা একা বসে লিসা তখন ড্রিংক আর স্মোক করছে। মিষ্টার সামন্ত ওকে বললেন, আপনি তখন থেকে একা একা বসে রয়েছেন, তাই ভাবলাম আপনাকে একটু কোম্পানী দিই। তা কি খাচ্ছেন? বলব না কি আর একটু লার্জ?

লিসা বলল, আমার তো ককটেল একদমই চলে না। তাই একটু হূইস্কিই খাচ্ছি। আপনি বসুন এখানে। শেলী আপনার কথা খুব বলছিল।

একেবারে লিসার পাশেই ফাঁকা চেয়ারটায় বসে পড়ল অমিতাভ সামন্ত। নজর লিসার লাল রঙের শাড়ী আর উদ্ধত শরীরটার দিকে। ফিগারে আকৃষ্ট হওয়ার জন্য যেন এই একজনকেই পাওয়া গেছে।
লিসা বলল, আপনি তো এলাহী আয়োজন করেছেন। তা আমাকে হঠাৎ ভাল লাগার কারনটা কি জানতে পারি?

কি বলবে অমিতাভ সামন্ত, ভেবে পাচ্ছিলেন না। একটু সময় নিয়ে লিসাকে বললেন, আপনি সুন্দরী, তার ওপর শেলীর বান্ধবী। আমি এজড্ পারসন, নিজের মুখে কথাটা বলতে পারছিলাম না। তাই ভাবলাম শেলী যদি আপনাকে রাজী করাতে পারে-

লাল রঙের লিপস্টিকি জর্জরিত ঠোঁটে সিগারেট নিয়ে ধোঁয়া ছাড়তে ছাড়তে লিসা বলল, শেলী আমাকে রাজী করাবে? আপনি ক্ষেপেছেন? ওটা তো সম্পূর্ণ আমার ওপরই নির্ভর করছে। আমি কার সাথে ডেটিং করব, কাকে আমার পার্টনার করব, সবই আমার নিজস্ব ডিসিশন। শেলী এখানে কি করবে?

এত কষ্টে নিজের যৌবনটাকে ধরে রাখার চেষ্টা করে যাচ্ছে লিসা, আর তা কিনা এই মাঝবয়সী সামন্তর জন্য? সময়টা এখন খারাপ যাচ্ছে বলেই লিসাকে মুখ বুজে সব কিছু মেনে নিতে হচ্ছে। ও একটু অনিচ্ছা সত্ত্বেও বলল, আমার পুরুষ বন্ধু খারাপ লাগে না, তা যে বয়সেরই হোক। তাছাড়া আপনি তো একজন সাকসেসফুল বিজনেস ম্যান। আপনার সঙ্গে তো ঘনিষ্ঠতা করাই যায়।

লিসার কথা শুনে একটু গদগদ হয়ে পড়লেন অমিতাভ সামন্ত। খুশি আর আনন্দ যেন ধরে না। লিসাকে বললেন, শেলীর মুখে শুনেছি, আপনার নিজস্ব একটা বিউটি পার্লার, আর হেলথ ক্লিনিক আছে। ব্যাবসাটা একাই চালান আপনি?

লিসা বলল, হ্যাঁ। কিছু মেয়ে রেখেছি, ওরা ক্লায়েন্টদের খুশি করে, সময় পেলে আপনিও আসতে পারেন ওখানে। তবে বিউটি পার্লারটা শুধু মাত্র মেয়েদের জন্য। হেলথ ক্লিনিকে ছেলে মেয়ে দুজনেই অ্যালাও।

লিসার মুখের দিকে যেন মুগ্ধ দৃষ্টিতে তাকিয়ে আছেন অমিতাভ সামন্ত। পরের সন্মতি এবার লিসা দিলেই হয়।

অমিতাভর মুখের দিকে তাকিয়ে সিগারেটের শেষ টান দিয়ে লিসা বলল, আমাকে আর আপনি আপনি কোরো না বুঝেছ? লিসার কাছ থেকে পুরো সম্মতি পেতে গেলে তুমি বলে কথা বলতে হয়। এত বড় বিজনেস ম্যাগনেট তুমি, আর এগুলোও কি তোমাকে এখন শেখাতে হবে? জানো না?

লিসা একটু হাসতে লাগল। ও ড্রাঙ্ক হয়ে যাচ্ছে আসতে আসতে। মিষ্টার অমিতাভ সামন্ত বললেন, লিসা তাহলে তুমি কিন্তু আর খেও না। আমাদের রাত্রিরের এনজয়টা তাহলে মাটি হয়ে যাবে।

ড্রিংক ছেড়ে শুধুমাত্র সিগারেট মুখে নিয়েই এরপরে বসে রইল লিসা। পার্টি শেষ হওয়ার আগেই অমিতাভ সামন্ত ওকে নিয়ে যাবে রুমে। সেখানে দুজনের শরীর কামড়াকামড়ি হবে। দুধ শয্যার বিছানায় ধস্তাধস্তি হবে। আজ রাতে এই মাঝবয়সী লোকটাকে নিয়েই শরীরের জ্বালা মেটাতে হবে লিসাকে।

শেলী একটু পরে এসে ওকে বলল, মিষ্টার সামন্ত আমাকে বললেন, তোমার বান্ধবীটি খুব সুন্দর। আমার সঙ্গে খুব সুন্দর করে কথা বলল। তুমি রাজী করালে এর জন্য তোমাকে থ্যাঙ্কস্।

লিসা বলল, শুধুই থ্যাঙ্কস। দেখ তোর হয়তো মাইনেটাও বাড়িয়ে দেবে শেষ পর্যন্ত। প্রোমোশন না হলে তোকে দিয়ে এত কষ্ট করানোর মানে কি?

শেলী বলল, নারে লোকটা খুব ভাল লোক। এক বউ আর ছেলে আছে। বউ এর কাছ থেকে সেরকম সুখ পায় না বলে মাঝে মধ্যে ভীষন আফসোস করে। আমাকে দূঃখের কথা অনেকবার বলেছে, তোর সঙ্গ পেলে মিষ্টার সামন্তর খুব ভাল লাগবে।

লিসা শেলীকে একটু ঠেস মেরে বলল, নিজের বসের সন্মন্ধে সবাই ভাল কথা বলে। তাছাড়া তুই তো ওর পি এ নোস, রিসেপসনিষ্ট। তুই এত কথা সব জানলি কি করে?

শেলীও মুচকী মুচকী হাসছিল, তার মানে লিসা বুঝল এর সাথেও ভদ্রলোকের বোধহয় কোন পীরিত আছে। যৌনসন্মন্ধ হলেও আশ্চর্য হওয়ার কিছু নেই। এখন তো ভোগবাদের দুনিয়ায় এরকম হতেই পারে।
শেলী লিসাকে বলল, ফেরার সময় আমি তো আর তোর গাড়ীতে ফিরতে পারছি না। তাই মিষ্টার সামন্ত আমাকে গাড়ী দিয়ে বাড়ীতে পাঠিয়ে দিচ্ছেন। তোর জন্য শুভ কামনা রইল। উইশ ইউ অ্যল দ্য বেস্ট। গুড লাক্।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2


পার্টি যে অত তাড়াতাড়ি শেষ হবে না জানাই ছিল। মিষ্টার অমিতাভ একঘন্টার মধ্যেই লিসাকে বললেন, লিসা আই অ্যাম রেডী। চলো তোমাকে নিয়ে রুমে যাই, আমার আর তর সইছে না। পার্টি চলছে চলুক, আমরা ততক্ষণ একটু দেওয়া নেওয়ার খেলা খেলি।

ষোলো আনা লিসার শরীরটা থেকে যৌন সুখ আদায় করবে বলে নিজেও দু পেগের বেশী মদ খায় নি অমিতাভ। লিসা বুঝেই গেল, বার্ধক্য এলে কি হবে শরীরে এখনও রসকস আছে লোকটার। চোদার জন্য এই শেলীর বসটা মোটেই মন্দ হবে না। আজ অনেকদিন বাদে একটা বেডপার্টনার পাওয়া গেছে। দেখা যাক রাত্রি কেমন সুখের হয়।

লিসা আসলে দেখতে চেয়েছিল চোদাচুদির আগে লোকটার ইন্দ্রিয়রাজ কেমন ক্ষেপে ওঠে। ভাল করে বুঝে নিতে হবে লোকটাকে। বয়স বাড়লে দন্ড নাকি ভাল করে দাঁড়াতে চায় না। শুধু বৌ এর ওপর দোষ চাপিয়ে তো লাভ নেই, এরও পুরুষালি ক্ষমতা আছে কিনা সেটাও পরখ করে নিতে হবে।

লিসাকে হতাশ করল না শেলীর বস। হোটেলের রুমের মধ্যে গিয়ে সময় নষ্ট না করেই নিজের প্যান্ট জামা খুলতে লাগল লিসার সামনে। কে বলবে উনি প্রৌঢ়। লিঙ্গের সাইজ দেখে লিসা আকৃষ্ট হয়ে বলল, বাব্বা তোমারটা দেখছি নওজোয়ানের চেয়ে কোন অংশে কম নয়। এত মোটা থাম্বার মতন চওড়া আগে তো দেখিনি আমি।

লিসার শরীরটাকে দুহাতে জড়িয়ে ধরে ঠোঁটে গরম গরম কিস করে অমিতাভ বলল, এই বয়সেও আমি অনেক খেল দেখাতে পারি লিসা। শুনেছি একমাস অন্তর অন্তর তুমি নাকি তোমার বয় ফ্রেন্ড পাল্টাও। আমার এই পেনিসটাকে ভেতরে নিলে তোমার আর বয়ফ্রেন্ড পাল্টাতে ইচ্ছে করবে না বুঝলে? আমি এখনও অপরিসীম যৌন শক্তির অধিকারী। তোমার সঙ্গে সেক্স করব বলে আমি অনেকদিন ধরেই মুখিয়ে ছিলাম। আজ মনোবাসনা আমার পূর্ণ হল।

বিজনেস ম্যাগনেট অমিতাভ সামন্তর উত্থিত লিঙ্গ মুখে পুরে ভালকরেই এবার মনোবাসনা পূর্ণ করতে লাগল লিসা। অনেক দিনের নিজের না পাওয়া যৌন স্বাদটাও এখন ভাল মতন পূরণ হচ্ছে। কচি যুবক না সই দানব আকৃতির লিঙ্গটাকে যখন এত সুন্দর করে চোষা যাচ্ছে, তখন লিসাকে আর পায় কে?

লিসার মনে হল, লোকটার মধ্যে বেশ যোগ্যতা আছে, একে দিয়ে সেক্স চাহিদাটা বেশ ভালমতন পূরণ করা যেতে পারে। দিজ্ ওল্ড ম্যান ইজ সুটেবল ফর হার। একে দিয়ে কদিন কাজটা এখন চালাতে হবে।

রমণে রমণে অমিতাভ সামন্ত কে যেন স্বর্গসুখ দিতে লাগল লিসা। এত ভাল করে পেনিস চুষতে ওর মতন কেউ পারবে না। মুখের লালা আর জিভের থুতু অমিতাভর পেনিসে লাগিয়ে লিসা মুখ দিয়ে আওয়াজ করল খোক্ খোক্।

মিষ্টার সামন্ত লিসাকে বলল, ওফ ইউ আর রিয়েলি হট।

চোষার চোটে পিচ্ছিল হয়ে পড়েছে উত্তেজিত পেনিস। মুখবন্দী করে পেনিসের যাবতীয় ফোসঁফোঁসানি বন্ধ করে দিয়েছে লিসা। মিষ্টার সোমনাথ বললেন, আমি এতটা স্যাটিশফায়েড হব, আশা করিনি। শুনেছি তোমার শরীরে খুব সেক্স। একবার দেখতে চেয়েছিলাম। আজ চাক্ষুস সেটা আমি উপভোগ করছি।

শেলী নিশ্চই লিসার গুনকীর্তন করেছে বসের কাছে। আইডিয়াল সেক্স পার্টনার একেই যেন বলে।

শেলী হয়তো বসকে বলেছে, আপনি লিসাকে শোবার জন্য পেলে একেবারে মাতোয়ারা হয়ে উঠবেন। নিজের শরীরে প্রচন্ড সেক্স বলে পুরুষমানুষকেও ভরিয়ে দিতে পারে লিসা। আপনার যা আনন্দ হবে, অনেক কাল তা মনে রাখবেন। আজ যেন তাই মাতোয়ারা হয়ে উঠতে ইচ্ছে করছে অমিতাভ সামন্তর।

একেবারে চরম উত্তেজিত হয়ে সামন্ত বলল, পুরোটাই মুখের মধ্যে নিয়ে চুষছ। লিসা তুমি খুব এক্সপীরিয়েন্সড। পরক্ষণেই চিৎকার করে মুখ দিয়ে আওয়াজ করল, আঃ আঃ।

লিসার বেশ পছন্দ হয়েছে লোকটার শক্ত জাগ্রত পুরুষাঙ্গটাকে। একেবারে যেন খাম্বা বাঁড়া। একটু উত্তেজিত হয়ে মনের সুখে চুষতে চুষতে বলল, আমার সাথে পাল্লা দেবার জন্য সাইজ বাড়ানোর ট্যাবলেট খেয়েছ বুঝি? এত ঠাটানো জিনিষ, আমার তো বেশ অবাক লাগছে।

অমিতাভ সামন্ত ইগোতে নিলেন না ব্যাপারটাকে। লিসাকে বললেন, তোমার সন্দেহ হচ্ছে? আমার সাইজ বরাবরই এরকম।

কামুকি লিসার শরীর। একেবারে মরণ কামড়ের জন্য এবার পুরোপুরি তৈরী। অমিতাভ সামন্তকে পুরোপুরি উলঙ্গ করে দিয়ে এবার নিজেও নগ্নিকা হয়ে পড়ল লিসা। হোটেলের দুধ সাদা বিছানাও সঙ্গমের জন্য পুরোপুরি তৈরী। মনে মনে একটা প্ল্যান খাটিয়ে নিল লিসা। ওকে চুদে এই বিজনেস ম্যাগনেটটা তো ধন্য হয়ে যাবে, কিন্তু লিসার কাছে সাময়িক আনন্দের জন্য লোকটা এখন ঠিক আছে, অল্প বয়সী পার্টনার পেলেই অমিতাভ সামন্তকে মাথা থেকে তখন ঝেড়ে ফেলতে হবে।

নগ্ন লিসার শরীরটাকে পেয়ে টগবগ করে ফুটছে অমিতাভ সামন্ত। বিছানায় চিৎ করে লিসাকে শুয়ে ওর শরীরের ওপর ঝুঁকে পড়ে জিভ দিয়ে চাটতে লাগল মাখনের মতন দেহটাকে। লিসা অনুভব করল অমিতাভ তার দেহের সর্বত্র, যেন প্রতিটি সেন্টিমিটারে, ইঞ্চিতে চুমু খাচ্ছে। সর্বগ্রাসী আক্রমনাত্মক চুমুতে ভরিয়ে দিচ্ছে ওর শরীর। সারা শরীরে চুমু খেতে খেতে ক্রমশ নিচের দিকে নামতে শুরু করেছে সে, গলা বুক স্তন পেট তলপেট হয়ে, যৌনাঙ্গে যোনীতে। দু আঙুলে টেনে ফাঁক করে ধরেছে ওর গোপন গহ্বরটাকে। ফাঁক দিয়ে এবার ঢোকানোর চেষ্টা করছে উষ্ণ পরশ। অমিতাভ সামন্তর মাংসল গরম দীর্ঘ জিভ।

লিসা বলল, তুমি সাক করতে পারো?

-অবশ্যই।

লিসা বুঝতে পারেনি লোকটার জিভ ওকে এত উত্তেজনা দিতে পারে।

-আহ্ আহ্।

যেন বিদ্যুতের শক লাগার মতই কেঁপে উঠছে লিসার শরীর। অমিতাভ সামন্তর মাথাটা উত্তেজনায় হাত দিয়ে জড়িয়ে ধরে এবার একটু পাগল হতে লাগল লিসা।

জিভ নয়, যেন জ্বলন্ত কয়লার টুকরো নড়ছে ভেতরে। গোঙাতে গোঙাতে সীৎকারে এবার গলা ফাটাতে থাকে লিসা। -ইউ সাকার। আমাকে যেভাবে সাকিং করে তৃপ্তি দিচ্ছ, জানো আর কেউ এভাবে দিতে পারেনি আমাকে।

লিসার কামুক শরীরে সুখের প্রচন্ডতা ঝনঝন করে বাজছে। অমিতাভ সামন্ত এবার মুখ সরিয়ে ফুটোতে আঙুল ঢুকিয়ে দিল। দুটো আঙুল নরম অথচ শক্ত। তীব্র পেনিট্রেশন হচ্ছে। লোকটা এই বয়সেও যেন পারে বটে। লিসার শরীরে তখন বিস্ফোরণ ঘটছে। চুলগুলোকে মুঠো করে খামচে ধরে লিসা এবার ওকে নিয়ে এল নিজের শরীরের ওপরে। গভীর ভাবে চুম্বনে আবদ্ধ হয়ে সামন্তকে বলে, ডারলিং আর যে সহ্য হচ্ছে না। এত আনন্দ তো আমাকে আর কেউ দিতেই পারবে না।

আপ্লুত অমিতাভ নিজেও। চরম সুখকর যৌনসঙ্গমের জন্য তৈরী। কামুকি লিসা এবার পরিতৃপ্ত হতে চায় ওর শরীরে সামন্তকে প্রবেশ করিয়ে।

নিপুন ভঙ্গীতে পেনিসটাকে আবার মুখগহ্বরে নিয়ে চুষতে চুষতে লিসা বলে, ঢোকাও এবার এটাকে। আমি আর অপেক্ষা করতে পারছি না।

পুরুষাঙ্গ চালনাতেও অসম্ভব দক্ষ লোকটা। লিসা বুঝেই নিল বান্ধবী শেলীর সঙ্গেও বোধহয় একাধিক বার যৌনসঙ্গম হয়েছে অমিতাভ সামন্তর। নইলে এমন গভীরতা, গতি, ছন্দ আর টাইমিং সবেতেই বৈচিত্র আনছে কি করে?

তবুও সামন্ত ওকে চুদতে চুদতে বলল, আমার সেক্স লাইফে এতদিন কিছুই পাই নি লিসা। যা পাচ্ছি সবই আজকে, শুধু তোমার কাছ থেকে। তুমি ভীষন এনজয়েবল্।

কামের ক্ষুধা নিয়ে লিসার এবার দুমড়ে মুচড়ে ফেলতে ইচ্ছে করছে অমিতাভর দেহটাকে। লিসা বুঝতে পারল এতদিন শুধু অল্পবয়সী ছেলেদের মুখ চেয়েই ওকে বসে থাকতে হয়েছে। শক্তিমান পুরুষ হলে বয়সটা তখন কোন ফ্যাক্টরই না সেক্সের কাছে।





লোকটার শরীরে এবার ঝড় বইয়ে দিয়ে আগ্নেয়গিরির লাভা উদগীরণ করে নিতে চাইল লিসা। অমিতাভ কে বলল, আমাকে শূন্যে তুলে নিয়ে এবার ঠাপাও। আমার বুকের বোঁটা চোষো। চুষতে চুষতে আমাকে করো।

অমিতাভ লিসার আদেশ মত এবার ওর বুকের স্তন চুষতে চুষতে ওকে ঠাপ দিতে লাগল।

এক কামপিপাসু নারীর তখন আকন্ঠ পিপাসার পুর্তি হচ্ছে। অমিতাভের ঠোঁটের মধ্যে স্তনের বোঁটাটাকে চুবিয়ে দিয়ে এবার ও গোত্তা খেতে লাগল নিচে থেকে। বিছানা থেকে কিছুটা ওপরে, শূন্যে ঝুলছে লিসার শরীর। অমিতাভ ঠাপিয়ে চলেছে আর লিসা বলছে, কেমন লাগছে তোমার? আত্মসাৎ করে নিচ্ছি তোমার এই বাঁড়াটাকে। আরাম লাগছে না? নাও গুতিয়ে এবার কেমন শান্ত করতে পারো আমায়, দেখি।

নিচে থেকে অমিতাভর ঠোঁটে একটা কামড় লাগিয়ে লিসা বলল, এবার তোমাকে খেয়ে ফেলব আমি। ইউ বাষ্টার্ড, সন অফ এ বিচ।

খিস্তি খেউরে এতটুকুও ধৈর্য না হারিয়ে অমিতাভ আরও পিষে ফেলতে লাগল লিসাকে। চরম আরাম হচ্ছে। ওদিকে মাঝে মধ্যে বুলডোজার চালানোর মতন অমিতাভের দুই ঠোঁটে নিঃশ্বাস ফুরোনো না পর্যন্ত চুমু খেয়ে যাচ্ছে লিসা। পেনিসের ঢেউ যত বাড়ছে, তত বাড়ছে লিসার উগ্রতা।

চুমু খেতে খেতে লিসা অমিতাভকে বলল, তোমার মধ্যে কি অসুরের শক্তি ভর করেছে? এ কি করছ তুমি? কোথায় ছিলে এতদিন? এই বয়সেও মেয়েমানুষকে এমন ঠাপুনি দিতে পারো। তুমি তো যন্তর মাল গো। কি সুন্দর আমাকে চুদছ তুমি। করো করো। আহ্ কি আরাম লাগছে। তোমাকে দিয়ে চুদিয়ে আমার যে স্বর্গসুখ হচ্ছে গো।

টগবগ করে ফুটছে কামনার আগ্নেয়গিরি। ভয়ানক উত্তেজনার লিঙ্গের ঢেউকে সমান তালে বজায় রেখে যথাসম্ভব নিজেও আনন্দ নেবার চেষ্টা করছে সামন্ত। দেখল লিসা এবার নিচে থেকে কোমর তুলে সামন্তকে ধাক্কা দিচ্ছে। ওপর নীচ, দুজনের সমান তালের ধাক্কাতে ঝড় উঠেছে বিছানায়।

পা দুটোকে দুপাশ থেকে সামন্তর কোমরের ওপর তুলে দিয়ে এবার সেই যে যোনি দিয়ে লিঙ্গটাকে কামড়ে ধরল লিসা, সহজে ছাড়ল না। ভেতর থেকে রসক্ষরণ হচ্ছে। সামন্তর ঠোঁট কামড়ে চুষতে চুষতে ওকে বলল, যৌবনে অনেক সুখই অধরা থেকে গিয়েছিল আমার। শরীরটাকে অনেক কষ্টে ধরে রেখেছি বুঝলে? এখন যেভাবে সুখটাকে এনজয় করি, তখন সেভাবে পেতামই না। তোমার মধ্যে একটা পাওয়ার আছে, আই লাইক ইট। তোমার সঙ্গে মাঝে মাঝে একটু ইন্টারকোর্স করলে খারাপ লাগবে না আমার। আই এনজয়েড লট।

সামন্ত লিসাকে আবার ধাক্কা দিতে যাচ্ছিল। ওর ঠোঁট চুষে প্রায় পাগলের মতন হয়ে গিয়ে লিসা বলল, আমার জল খসিয়ে দিয়েছ এত, স্টুপিড। নাও এবার চিরে শেষ করে দাও। না করলে আমি কিন্তু ছাড়ব না তোমাকে। আর হ্যাঁ। আমি বীর্য পান করতে পছন্দ করি। ভেতরে না ফেলে ওটা আমার মুখে দেবে, ঠিক সময় হলে।

চোদন খাওয়া আর দেওয়া। দুজনেরই এত উচ্চাভিলাস। একেবারে পরিপূর্ণ ভাবে সমাপ্তি ঘটল। ফ্যানাভরা বীর্যটা যখন লিসা চুষে চুষে খাচ্ছিল, অমিতাভ সামন্ত তার শরীরের সব শক্তি বার করে দিয়েছে কিছু মূহূর্ত আগে। লিসা সামন্তর সাদা রক্ত পান করছে। চরম তৃপ্তি ফুটে উঠেছে ওর মুখে।
Like Reply
#3


লিসা ঠিক করল, এই এত রাত্রে আর বাড়ী ফিরবে না। গাড়ী যখন সাথেই রয়েছে, কাল সকালেই ফিরবে। পরপুরুষের সাথে এতবার এর আগে রাত কাটিয়েছে, সকালটা না হওয়া পর্যন্ত আরও দুতিনবার সামন্তর সাথে সেক্স করলে অসুবিধে টা কি?

লিসার এনার্জীটা স্বাভাবিক মেয়ে মানুষের মতন নয়। পুরুষ মানুষকে বিছানায় পেলেই একেবারে বন্য কামুকি। ও সামন্তর সাথে একরাউন্ড সেক্স সেরে এবার ওকে বলল, তুমি আমায় এতক্ষণ রেপ করেছ, এবার আমি তোমায় করব।

অভিজ্ঞ সামন্ত যেন বুঝেই গেল ব্যাপারটা। কিছুক্ষণ সামন্তকে নিয়ে ওরাল সেক্স সেরে এবার ওকে চিৎ করে ফেলল বিছানায়।

নারী নির্যাতন হয়, আবার নারীর দ্বারা পুরুষ নির্যাতনও হয়। কিন্তু এটা ঠিক তা নয়। এটা হল রেপ আর লাভের মিক্সিং। অদ্ভুত লিসার কাম অভিলাস। সামন্ত দেখল ওরই প্যান্টের পকেট থেকে রুমাল বার করেছে লিসা। এবার রুমাল দিয়ে সামন্তর হাত দুটো বাধছে। সামন্ত হাসতে হাসতে ওকে বলল, কি করবে?

লিসা বলল, তুমি কিছু করবে না। যা করার আমি করব। তোমার শরীরটাকে আমি এখন খাব। তুমি চুপ করে শুয়ে থাকো।

সামন্তর রুমাল বাধা হাত দুটো ওপরে দিকে তুলে ওর শরীরটাকে বিছানার রেলিং এর সাথে বেধে ফেলল লিসা। মুখটা নামিয়ে আনল সামন্তর লিঙ্গমুন্ডির ওপরে। এবার নিজের খেলা খেলতে শুরু করল অভিনব কায়দায়।

সামন্তকে বলল, আমাকে যখন ফালা ফালা করছিলে, তখন কেমন লাগছিল? এখন দেখ আমি কেমন খাই তোমাকে।

পুরুষমানুষকে নারী খেলে যেমন চিরিক চিরিক করে ওঠে শরীরের ভেতরটা, সামন্তরও তাই হতে লাগল। ব্যাটাছেলেকে চিবিয়ে খেতে লিসার যেন কত ভাল লাগে। লিঙ্গ আর বীর্য থলি দুটো নিয়েই অবিরাম চোষার খেলা খেলতে লাগল লিসা। চুষতে চুষতে এবার উঠে এল ওপরে। সামন্তর গালে আলতো চড় মারল একটা। কামুকি উচ্ছাস যেন ফেটে পড়ছে। সামন্তকে বলল, আমার আগুন যে সহজে নেভে না ডারলিং। তোমাকে চটকাব, দলাই মালাই করব, তবেই কামনা শান্ত হবে আমার।

ওর বুকের ওপর মুখ নামিয়ে জিভ ছুঁইয়ে দাঁত দিয়ে অল্প কামড় লাগালো লিসা। সামন্ত কিছু বলতে পারছে না শুধু লিসার উগ্রকামী রূপ দেখছে। লিসা বলল, তোমাকে দংশন করছি। এখন সর্পিনী আমি।

নিস্তেজ হওয়া লিঙ্গটাকে চুষে চুষে আবার খাঁড়া করে দিয়েছে লিসা। এবার নিজেই ঘোড়সওয়ার হয়ে চেপে বসল সামন্তর শরীরের ওপরে। একেবারে ননস্টপ ঝঙ্কার তুলে ক্রমাগত নৃত্য।

ওপর নীচ করতে করতে নিজের মাইদুটো হাত দিয়ে তখন কচলাচ্ছে। লিসার ভয়ঙ্করী ছিদ্রের মধ্যে সামন্তর পুরুষাঙ্গ তোলপাড় হচ্ছে।

সঙ্গমের মূহূর্তটাকে যেন স্মরনীয় করে রাখার মতন। ক্ষুধার্ত লিসার যোনী অনবরত খেয়ে চলেছে সামন্তর লিঙ্গটাকে। উত্তেজনা আর শীর্ষসুখে সামন্তর ঠোঁটে বিপরীত বিহার করতে করতে মাঝে মাঝে দাঁত বসিয়ে দিচ্ছে লিসা।

সামন্ত চেঁচিয়ে উঠে বলল, লিসা, আঃ আঃ বীর্য আমার বেরিয়ে আসতে চাইছে। আর পারছি না।

গলার স্বরটাও এবার আটকে গেল। সামন্তকে নিজের শরীরের মধ্যে ধরে রেখে তখন চরম সুখে পৌঁছে গেছে লিসা।

চরম পুলকে নিজেকে উৎসাহিত করে সামন্তকে আরও একবার নিংড়ে নিল লিসা। ওর ঝলকে পড়া বীর্য আবার মুখে গ্রহন করে তৃপ্তি করে পান করল লিসা একেবারে শেষ বিন্দু পর্যন্ত।

একটা যেন টাইফুন ঝড়ের সমাপ্তি ঘটল। লিসার কামাগ্নির শিখা মারাত্মক। অমিতাভ সামন্তও প্রচন্ড খুশি রীতার সাথে এমন মনমাতানো রতিলীলা করে। লিসাকে বলল, আমাকে যদি তোমার পছন্দ হয়ে থাকে লিসা, তাহলে একটু স্মরণ কোরো মাঝে মাঝে। ডাকলে তোমার হেলথ্ ক্লিনিকেও চলে যেতে পারি কখনও সখনও। সন্ধেবেলা কাজের শেষে একটু মজা না পেলে ভাল লাগে না।

লিসা বলল, তোমাকেও আমার দরকার সামন্ত। আমি না ডাকলেও তুমি আসবে। শরীরটা মাঝে মাঝে ছটফট করে উঠলে পুরুষমানুষ ছাড়া থাকতে পারি না আমি। যে সব নারীরা যৌনস্বাদ থেকে বঞ্চিত, আমি তাদের মত নই। নিজের সেক্স চাহিদাটা ভালই বুঝে নিতে জানি। তোমাতে আর আমাতে এখন রোজই দেখা হবে। কাজ সেরে তুমি আমাকে কল করে নেবে। তারপর সন্ধেবেলা তুমি আমি কোথাও নিরিবিলিতে.....








সামন্তর ঠোঁটে চুমু খেয়ে পরের দিন সকালে চলে গেল লিসা। যাবার আগে সামন্তর সেল ফোন নম্বরটা নিয়ে নিল। ওকে বলল, কালকেই তোমাকে আমি কল করছি। তৈরী থেকো।

বেড পার্টনার জুটিয়ে ভালমতন রুটিন সেক্স করার জন্য ভাল একটা লোককে পাকড়াও করা গেছে। অমিতাভ সামন্তর পয়সার অভাব নেই। বয়সের ভারে সেক্সও নুইয়ে পড়েনি। ইয়ং এজের ছোকরা যখন জুটছে না কপালে তখন সামন্তর সাথে সেক্স করতেই বা অসুবিধে কি?

একেবারে চেনা পরিচিত ঢং এ লিসা রেগুলার সেক্স করতে লাগল সামন্তর সাথে।

রাত্রি গভীর হলে মাঝে মধ্যে ঘরের সব আলো জ্বেলে ন্যুড হয়ে আয়নার সামনে দাঁড়িয়ে নিজের ফিগার ঘুরিয়ে ফিরে দেখে লিসা। না শরীরটা এখনও ঠিক আছে। আরও দশ বছর নিশ্চিন্তে এসব করা যাবে। অত সহজে শরীরি সুখকে জলাঞ্জলি দিতে ও রাজী নয়।

বান্ধবী শেলীর দৌলতে যখন একটা বিজনেস ম্যাগনেট বেড পার্টনার জুটেছে তখন ওকেও একটা থ্যাঙ্কস না জানালে নয়। লিসা আবার ওকে একদিন ভাল রেস্তোরায় ডেকে লাঞ্চ করালো। ধন্যবাদটা জানাতে ভুললো না।

এর মধ্যে শেলীর মাইনেও বেড়েছে। অমিতাভ সামন্ত খুশি হয়ে শেলীকে দুহাজার টাকা মাইনে বাড়িয়ে দিয়েছে একলাফে। সবই হয়েছে লিসার ঐ যৌন আবেদনময়ী শরীরের জন্য।
Like Reply
#4


সপ্তাহ দুয়েক কেটে গেছে এর মধ্যে। লিসা ওর হেলথ্ ক্লিনিকে নিজের ছোট্ট চেম্বারের মধ্যে বসেছিল একদিন। হঠাৎই একটা অল্পবয়সী ছেলে এসে ঢুকলো ওর ঘরে। ছেলেটার গায়ের রঙ বেশ ফর্সা, একেবারে কুড়ি একুশ বছরের তাজা যুবক। লম্বা চেহারা, স্বাস্থ্যও বেশ ভাল। মেয়েছেলের সঙ্গে সেক্স করার জন্য একেবারে পারফেক্ট চেহারা। ভীষন অ্যাট্রাকটিভ। অল্প বয়সী ছেলের মধ্যে এমন সেক্স অ্যাপিল ভাবাই যায় না।

প্রথম দর্শনেই মাত। লিসা যেন মনে মনে বলে উঠল হোয়াও ইউ আর রিয়েলি হ্যান্ডসাম।

ছেলেটা আচমকাই ওর ঘরে ঢুকে পড়েছে। লিসা একটু অবাক হল। তবে বিরক্ত না হয়ে ওকে বলল, ইয়েস। বলো কি করতে পারি তোমার জন্য? কি করবে? ম্যাসাজ করাতে এসেছ এখানে?

ছেলেটা লিসার সামনে ধপ করে চেয়ারটায় বসে পড়ল। বলল, না না আমি ম্যাসাজ করাতে আসিনি। আপনার সঙ্গে আমার বিশেষ দরকার। তাই জন্য এসেছি।

লিসা ছেলেটার সামনেই একটা সিগারেট ধরালো। আঁচল ঠিক করার ছলে ব্লাউজে ঢাকা বুকের খাঁজটাকে সামান্য একটু উন্মুক্ত করে ছেলেটাকে বলল, আমার সঙ্গে দরকার? কি দরকার তোমার?

ছেলেটা বলল, আমি একটা বিশেষ অনুরোধ নিয়ে আপনার কাছে এসেছি, যদি অনুরোধটা রাখেন।

লিসা একটু কৌতূহলের সঙ্গেই জিজ্ঞেস করল, কি অনুরোধ?

ছেলেটা বলল, আমার একটা কাজের খুব দরকার। কাজ খুঁজছি। কোথাও পাচ্ছি না। যদি আপনার এখানে একটা চাকরি দেন।

লিসা একটু চমকে উঠল।

-চাকরি?

-হ্যাঁ।

-কিন্তু চাকরি?

ছেলেটা বলল, দিন না একটা, খুব দরকার।

লিসা বলল, আমার এখানে তো ছেলেদের সেরকম কোন ভ্যাকান্সি নেই। সব মেয়েরাই কাজ করে এখানে। একটি ছেলেকে রেখেছি, সে অনেক অভিজ্ঞ। বহুদিন ধরে কাজ করছে। মোটাসোটা কিছু মহিলা আসে ফিগার ঠিক করতে। ও মর্ডান ইনস্ট্রুমেন্টসগুলো ওদের কে দেখিয়ে গাইড করে দেয়। এছাড়া স্টীম বাথ, ম্যাসাজ রুম সবই যা আছে সব মেয়েরা করে। আমার এখানে মহিলা ক্লায়েন্টদের জন্য কোন স্পেশাল ম্যাসাজের ব্যাবস্থা নেই। ছেলেদের চাকরি হবে কি করে?

একটু বেশ চিন্তিত হয়ে পড়েছে ছেলেটা। খুব আফশোসের সাথেই বলল, তাহলে কি চাকরি টা হবে না?

লিসা বুঝতে পারছে না এই ছেলেটা কে? চেহারাটা এত মনে ধরছে, পাশে নিয়ে শোবার জন্য এত আইডিয়াল, কোথায় একটু যৌন উত্তেজনা মূলক কথা হবে, তা না কিনা চাকরি? দেখে তো ভাল ফ্যামিলির ছেলে বলেই মনে হচ্ছে। তার আবার চাকরির কি দরকার?

লিসা সিগারেট টানতে টানতে ওকে জিজ্ঞেস করল, তুমি থাকো কোথায়? বাড়ীতে আর কে কে আছে?

ছেলেটা খুব গম্ভীর আর করুন মুখে বলল, বাবা মা আছেন। তবে তাদের এখন ছাড়াছাড়ি হয়ে গেছে।

-ছাড়াছাড়ি হয়ে গেছে? সেপারেটেড?

-হ্যাঁ।

লিসার কাছে এসব ব্যাপার এখন তুচ্ছ হয়ে গেছে, ও তবু ছেলেটাকে বলল, তুমি টেনশন করছ কেন? মা কি তোমার সাথে আছে? না বাবা?

ছেলেটা বলল, মা রয়েছেন। বাবার প্রচুর টাকা। মাকে কিছুই দিয়ে যান নি। এখন মা আর আমি খুব কষ্টে দিন কাটাচ্ছি।

-ও।

লিসার কামুকি চাউনি ছেলেটার পুরো শরীরটার দিকেই। গর্ভ যদি ক্ষুধার্ত আগ্নেয়গিরি হয়, আর লাভা যদি গনগনে হয় তাকে ঠান্ডা করা খুব মুশকিল। ও ছেলেটাকে একটু সহজ করে দিয়ে বলল, কফি খাবে?

-কফি?

-হ্যাঁ খাও না। আমি দেখছি তোমার ব্যাপারটা নিয়ে কি করা যায়।

বেয়ারা গোছের একটা বাচ্চা ছেলেকে ডেকে কফির অর্ডার দিল লিসা। লক্ষ্য করল ছেলেটা এবার ওকে একটু ভাল করে দেখছে। ব্লাউজের নিচে ব্রা পরেনি লিসা। বুকটা তবু উদ্ধত, যেন মেশিন গান। লিসা দেখল ছেলেটা মুখটা একবার ওর বুকের দিকে করে আবার নীচে নামিয়ে নিল।

মালকিনের বুক দেখে লাভ নেই, এখন চাকরি পাওয়াটাই বড় কথা।

লিসার আচরণে ব্যক্তিত্ব আছে। চেহারায় সেক্স থাকলেও ছেলেটা যথেষ্ট সমীহ দেখাতে লাগল লিসাকে। যেন এক অসহায় যুবক। চাকরি টা না পেলে মাঠে মারা পড়বে সে। এই মহিলা কি সত্যিই ওকে সাহায্য করবে?

কফি এসে গেল একটু পরে। লিসা ছেলেটাকে বলল, কফি খাও।

শরীর চর্চার ফলে এখনও লিসার লম্বা সরু কোমর, উন্নত স্তন, ছন্দময় নিতম্ব। বসা অবস্থাতেই নিতম্বের দোলা দিয়ে কফি খাচ্ছে লিসা। কোঁকড়া কালো চুল, মুখটা সুশ্রী। লাল পাতলা ঠোঁট রসসিক্ত। যেন এই মাত্র চুমুর লালা লেগেছে ঠোঁটে। কটা নীল বেড়াল চোখ নিয়ে একেবারে মোহময়ী দিয়ে লিসা বলল, আমিও একটা প্রস্তাব দিতে পারি তোমাকে। রাখবে?

যেন আশার আলোর উদয় হয়েছে একটা। ছেলেটা ঐভাবেই লিসার মুখের দিকে তাকালো।

-কি প্রস্তাব ম্যাডাম?

লিসা একটু ঢং করে বলল, আমাকে ম্যাডাম বোলো না তো। যাঃ। আমার নাম লিসা। তুমি আমাকে লিসাদি বলতে পারো।

ছেলেটা জবাব না দিয়ে আশা নিয়ে তাকিয়ে রইল লিসার মুখের দিকে।

লিসা বলল,আমার এখানে খদ্দেররা সব অভিজাত। তাদের স্ট্যান্ডার্ড এর ওপরে আমার খুব নজর থাকে। তাই বলছিলাম, একটু শিখে নিতে পারলে ভাল হয়। যদি একটা প্র্যাকটিকাল টেস্ট আমি নিতে পারতাম বিফোর ফাইনালিজিং দ্য অ্যাপোয়েন্টমেন্ট।

ছেলেটা বুঝতে পারছিল এই হচ্ছে ব্যবসায়ীর কথা। একেবারে গুন বুঝে কদর।

ছেলেটা বলল, কখন তাহলে লিসা দি?

লিসা বলল, সেটা যত তাড়াতাড়ি সম্ভব। আজ রাতেও হতে পারে।

ওকে সাদর আমন্ত্রণ জানানোর চেষ্টা করছে লিসা, সেটা লিসার মুখের ভাষাতে কিছুই বুঝল না ছেলেটা। স্বাভাবিক ভাবেই শুনতে লাগল লিসার কথাটা। লিসা বলল,আমি একটু আদব কায়দাগুলো তোমাকে শিখিয়ে দিতে চাই। এখানকার কাজে ম্যানার্সটা খুব ইম্পরট্যান্ট। তোমার মধ্যে মনে হচ্ছে সেটা আছে, আমি শুধু তোমাকে একটু ট্রেন্ড্ করে দিতে চাই।

প্রস্তাবটা যেন মনে ধরেনি ছেলেটার। লিসা বলল, কি? কিছু চিন্তা করছ? তোমার আপত্তি আছে?

-না লিসাদি।

-তুমি কি প্রেম করো কারুর সাথে? গার্লফ্রেন্ড আছে?

-প্রেম? না লিসাদি।

-তাহলে কি চিন্তা করছ? ঘাবড়ে যাচ্ছ আমার কথা শুনে?

কি বলবে ছেলেটা বুঝতে পারছে না, এর সাথে আবার প্রেমের কি সম্পর্ক?

লিসা বলল, এই যে দেখ আমার মুখের দিকে।

ছেলেটা তাকালো।

লিসা বলল, মেয়েরা আজকাল কোম্প্যানীয়নশীপ চায়। কারুর সাথে প্রেম করে না। আমিও করিনি কোনদিন জীবনে। একটু ঘুরবে, ফিরবে, বেড়াবে। তোমাকে কে সঙ্গী করবে? যদি এরকম লাজুক থাকো কোম্পানীটা দেবে কি করে? এখানে অনেক মেয়ে আসে। তাদের শরীরে তোমাকে মাঝে মধ্যে হাত দিয়ে স্পর্শ করতে হবে। ক্লায়েন্টকে খুশি করতে হলে একটু সার্ভিস দিতে হবে ভালমতন। তবে তো তারা রেগুলার এখানে আসবে। তুমি যেন কি! আমার কথা কি কিছুই বুঝতে পারছ না?

একটু যেন গম্ভীর মুখ নিয়ে লিসা তাকিয়েছিল ছেলেটার দিকে। দুই বুক থেকে লিসার আঁচলটা হঠাৎই খসে গেল। উন্নত স্তনদ্বয় যেন এক্ষুনি ছিটকে বেরিয়ে আসবে। ছেলেটা লক্ষ্য করল লিসা ওটা তুলতে একদমই আগ্রহী নয়। বরঞ্চ বেশি ব্যস্ত টেবিলের উল্টোদিকে বসে ছেলেটার দিকে যতটা সম্ভব বুক এগিয়ে দেওয়ার জন্য।

একটু সামনের দিকে ঝুঁকে পড়ে বুকের খাঁজ দেখিয়ে লিসা বলল, তোমার নাম কি সুইট হার্ট?

ছেলেটা একটু আমতা আমতা করে বলল, রনি।

-ওহ্ রনি? বাঃ সুন্দর নাম।

রনি এবার টের পেল টেবিলের তলায় লিসার একটা পায়ের পাতা স্লিপার ছেড়ে উঠে এসে রনির দুই উরুর মধ্যভাগ স্পর্য করেছে। একটু চিনচিন করে উঠছে রনির শরীরের ভেতরটা। রনির উরুর ওপর অল্প চাপ দিয়ে লিসা আবার সরিয়ে নিল পায়ের পাতাটা। রনিকে বলল, আর ইউ ও কে?

রনি ঢোক গিলে মাথা নাড়লো। লিসার ঠোঁটে কামুক হাসি ফুটে উঠলো। বুঝতে পারলো সে আস্তে আস্তে বিজয় অর্জন করছে। অনেক দিনের অভিজ্ঞতা বলে কথা!

কফি শেষ করে দুজনেই উঠে দাঁড়ালো। প্রথমেই লিসার দৃষ্টি গেল রনির টাইট ফিটিং জিনসের দুই উরুর মাঝখানে। বেশ অনেকটাই ফুলো হয়ে ফেটে পড়েছে। যেন কুন্ডলীকৃত সাপ এবার ফণা তুলতে চাইছে।

একটা বিজয়িনীর হাসি দিল লিসা। রনিকে বলল, তুমি যাবে কোথায়? বাড়ীতে?

রনি বলল, সে রকম কিছু ভাবিনি। আপনি?

লিসা বলল, আমার তো তোমার সাথে এখন থেকেই কাটাতে ইচ্ছে করছে। যদি আমার সাথে পুরো দিনটাও তুমি থাকতে পারো, আপত্তি আছে?

রনি ঘাড় নেড়ে বলল, না তেমন অসুবিধে নেই।

হেলথ ক্লিনিক থেকে বেরিয়ে নিজের গাড়ীতে চড়ে বসল লিসা একেবারে স্টিয়ারিং এর সামনে। রনিকে বসালো পাশে। রনিকে বলল, ভাবছি একটু শপিং মল এ যাব। যাবে তুমি আমার সঙ্গে?

রনি ঘাড় নেড়ে জবাব দিল, আচ্ছা চলুন।

লিসা গাড়ীতে স্টার্ট দিল। রনিকে পাশে বসিয়ে রওনা দিল শহরের একটি নাম করা শপিং মলের দিকে।
Like Reply
#5


গাড়ী চালাচ্ছে লিসা। পাশে বসে রনি। চালাতে চালাতেই আবার একটা সিগারেট ধরালো লিসা। রনিকে বলল, তুমি স্মোক করো?

রনি বলল, না এখনও ঐ অভ্যাসটা করিনি।

একটা মৃদু হাসি দিল লিসা। গাড়ীর এয়ার কন্ডিশন বন্ধ। কাঁচ খুলে দিয়েছে। ধোয়ার কুন্ডলী জানলা দিয়ে বেরিয়ে বাতাসের সাথে মিশে যাচ্ছে। একটা সুন্দর মিউজিক বাজছে গাড়ীর স্টিরিও সিস্টেমে। লিসা বলল, আমি সিগারেট খাচ্ছি বলে তোমার খারাপ লাগছে? আনকমফরটেবল ফিল করছ? ভাবছ এ আবার কেমন মহিলা? খালি ঘন ঘন সিগারেট খায়।

রনি কিছু জবাব দিচ্ছিল না। শুধু শুনছিল। তারপর নিজেই বলল, এখন তো সিগারেট খাওয়াটা মেয়েদের একটা ফ্যাশন। শহরে টিন এজ মেয়েরাও সিগারেট খাচ্ছে।

লিসা বলল, এটা হল যুগের পরিবর্তন। পরিবর্তন বুঝলে? তবে আমি মাঝে মধ্যে একটু ড্রিংক করি আর সিগারেট খাই। আজকাল মেয়েরা তো ওপেন গাঞ্জাও খায়। এগুলো আমার ঠিক পছন্দ নয়। নারীর অগ্রগতি না দেশের অগ্রগতি বোঝা মুশকিল।


তবে রনি একটা কথা বলল, তাতে লিসার খুব আনন্দ হল। ও বলল, মেয়েরা নিজেদের স্মার্টনেস বাড়ানোর জন্য এখন সিগারেটটা খায়। এটা আমি শুনেছি।

লিসা বেশ একটু গর্বিত হল। বলল, আমি তাহলে খুব স্মার্ট? তুমি তাই বলতে চাও?

একদম যেন তথাকিত আধুনিকতায় গা ভাসিয়ে দিয়েছে লিসা। একটু রনির হাতটা ধরে ওকে কাছে টানার চেষ্টা করে বলল, তুমি অত দূরে বসে আছ কেন? একটু কাছে এস না-

-না আপনি গাড়ী চালাচ্ছেন।

-গাড়ী চালাচ্ছি তো কি হয়েছে?

তারপর নিজেই হাসতে হাসতে রনিকে বলল, তুমি না ভীষন কিউট। এত সুন্দর দেখতে তোমাকে, আমি একেবারে তোমার প্রেমে পড়ে গেছি।

রনি কি বলবে ভেবে পাচ্ছে না। হেলথ ক্লিনিকের মালকিন ওর প্রেমে পড়ে গেছে চাকরি নিতে এসে। এরপরে তো রাতের একটা অধ্যায় বাকী আছে, তখন কি খেলা চলবে তাই ভাবছে।

দেখতে দেখতে শপিং মলের সামনে এসে গেল লিসার গাড়ী। গাড়ীটাকে পার্ক করে লিসা রনিকে নিয়ে নামল। একেবারে যেন বগল দাবা করে নিয়েছে ছেলেটাকে। ওকে একেবারে জড়িয়ে ধরে এস্কীলেটর দিয়ে উঠতে লাগল তিনতলার রেষ্টুরেন্টে।

লিসা বলল, আমার এখানে কিছু কেনা কেটার আছে। তার আগে চলো বসে কিছু খেয়ে নিই।

ছেলেটা বড় শপিং মলটার এদিক ওদিক একবার তাকাচ্ছে। ওকে জড়িয়ে ধরে লিসা বলল, কি হল? আরে কি চিন্তা করছ? বিল তো পেমেন্ট করব আমি। তোমাকে এ নিয়ে ভাবতে হবে না।

রেষ্টুরেন্ট ওরা ঢুকল। দুজনে বসে খাবারও খেল। ভ্যানিটি ব্যাগ থেকে একটা হাজার টাকার নোট বার করে রনির হাতে দিয়ে লিসা বলল, তোমাকে এটা দিয়ে অপমান করতে চাইছি না। তুমি এটা রাখো। টাকা পয়সা পকেটে নেই। এটা তোমার কাজে লাগবে।

রনি প্রথমে ইতস্তত করলেও টাকাটা লিসার হাত থেকে নিল। মানি ব্যাগে ওটা ঢোকালো। লিসাকে বলল, থ্যাঙ্ক ইউ।

বিশ্বের সাথে তাল মেলানোর প্রতিযোগিতা যেন ভালই চলছে। শপিং মলে কেনাকেটা সেরে গাড়ীতে ওঠার মুখে লিসা চকাম করে রনির গালে আচমকা এমন একটা চুমু খেয়ে বসল, আশেপাশের লোকজনেরও ব্যাপারটায় নজর এড়ালো না।

যেন কোন ভ্রুক্ষেপ নেই। লিসা গাড়ীতে উঠে রনিকে বলল, চলো এবার আমরা ঘরে ফিরব।

রনি বলল, ঘরে?

-হ্যা দেখছ না সন্ধে হয়ে আসছে। কেন তুমি কি রাতটা বাইরে কাটাতে চাও আমার সঙ্গে?

লিসা হাসছিল। রনি বলল, আপনার বাড়ীতে কে কে আছেন?

গাড়ী চালাতে চালাতে এবার একটু রাগ দেখিয়ে লিসা বলল, এ্যাই, আমাকে তুমি করে বলতে পারছ না? তখন থেকে কি আপনি আপনি করছ?

-না মানে তোমার বাড়ীতে?

-বাড়ীতে আমার কেউ নেই শোনা। কেউ নেই। শুধু তুমি আর আমি। আর কেউ নেই। হি হি।

যেন এক কামুকি রমনীর অট্টহাসি ফেটে পড়ছে চারচাকা গাড়ীর মধ্যে।

নিজের মাতাল স্বামীর কথা বেমালুম চেপে গেল লিসা। এর আগেও নিজের ঘরে দু-দুটো ইয়ং ছেলে নিয়ে ফস্টি নস্টি করেছে। এই রনি তো এখন কোন ব্যাপারই নয়।

গাড়ীর মধ্যেই লাল ঠোঁটদুটো এগিয়ে দিল রনির দিকে। তখন একটা সিগন্যালে গাড়ী দাঁড়িয়ে পড়েছে। রনিকে বলল, এই আমাকে একটু কিস করো না রনি? ভীষন তোমাকে ঠোঁটে ঠোঁট দিয়ে টাচ্ করতে ইচ্ছে করছে।

রনি মুখ বাড়াতে দেরী করল। ওদিকে গাড়ীও ছেড়ে দিয়েছে। সিগন্যাল গ্রীন হয়ে গেছে। লিসা ধমকের সুরে বলল, দূর, কিচ্ছু পারে না, বোকা কোথাকার। এখনও হেজিটেড্ করছে।

কিস করাটা হল যৌনসূত্রপাতের প্রথম ধাপ। সেক্স সন্মন্ধ তৈরী হওয়ার আগে, এটা প্রথমে সেরে নিতে হয়। রনি প্রথম ধাপে উত্তীর্ন না হলেও লিসা ওকে পাশ করিয়ে নিল নিজের তাগিদে। অল্প কিছুক্ষণ পরেই গাড়ী চলে এল লিসার বাড়ীর একদম কাছে। গাড়ী গ্যারাজে ঢোকানোর পরে লিসা জড়িয়ে ধরল রনিকে। ওর ঠোঁটটাকে নিয়ে এল নিজের ঠোঁটের খুব কাছে। রনিকে বলল, কি এবার চুমু খাও, আর তো অসুবিধে নেই। এখন।

বেহায়া কামুকি লিসা ছটফট করে উঠছে গ্যারাজের মধ্যেই। রনি তখনও ইতস্তত করছে দেখে, ও নিজেই রনিকে জাপটে ধরে ওর ঠোঁটে চুবিয়ে দিল নিজের ঠোঁট। তীব্র আস্বাদনে গভীর ভাবে চুষতে লাগল রনির ঠোঁট। শাড়ীর আঁচল সরিয়ে ওর বুকের খাঁজের মধ্যে ডুবিয়ে দিল রনির মুখটা।

-আমাকে পছন্দ হয়েছে তোমার রনি? বলো না একবার কথাটা। দেখ কেমন ছেলেমানুষ হয়ে গেছি আমি।

রনি কথা বলতে পারছে না। লিসা গাড়ীর মধ্যেই ওর বুকের ব্লাউজ খুলতে লাগল। রনি কোনরকমে মুখটা তুলে বলল, তুমি ঘরে যাবে না লিসা দি? গাড়ীতেই?

লিসা ওর দুই স্তন উন্মুক্ত করে ফেলেছে। রনিকে বলল, যাব যাব। কে দিচ্ছে তাড়া? এটাতো আমারই বাড়ী। নাও এবার একটু এটা মুখে নিয়ে চোষো।

এতক্ষণ বুঝতে পারেনি রনি। শাড়ী ব্লাউজের ওপর দিয়ে লিসার বুক যতটা দেখায় তা নয়। বুকদুটি বিশাল, বাইরে থেকে বোঝা যায় না।

লিসা ওর সুউচ্চ, পর্বতসম, স্তনচূড়া দিয়ে যেভাবে পুরুষমানুষকে বিছানায় ঘায়েল করে সেভাবেই নিমেষে রনি কে করে দিল এক পোষমানা যুবক। স্তনের বোঁটা রনির ঠোঁটে তুলে দিয়ে উজাড় করে চোষাতে শুরু করল গাড়ীর মধ্যে। দুবাহুর বন্ধনে রনিকে জড়িয়ে রেখেছে বুকের মধ্যে। নির্লজ্জ এক কামুকি নারী সুপুরষ এক যুবককে দিয়ে নিজের স্তন খাওয়ানোর আনন্দে প্রবল উচ্ছ্বাসে ভাসছে। এমনই তার যৌন তাড়নার শরীর, যে ঐ অবস্থায় বারবার মুখ নামিয়ে আবার রনির ঠোঁটে বাঁধভাঙা উচ্ছ্বাসের মতন চুমু খেতে লাগল লিসা একনাগাড়ে।

শরীরটা যেন এখনই জ্বলে পুড়ে খাক হয়ে যাচ্ছে। যৌন পিপাসার যন্ত্রণায় শরীরে এক ভীষন আকুলতা। কামনার আগুনের মত ঝলসে উঠে লিসা রনিকে বলল, আমি তোমার জন্য পাগল হয়ে গেছি রনি। আর পারছি না এই জ্বালাটাকে সহ্য করতে। তুমি আমাকে মুক্তি দাও রনি। আজ একটু আমায় ভালবাসার সুখ দাও।

স্তনের বোঁটাটাকে আবার রনির ঠোঁটের মধ্যে ঢুকিয়ে দিয়ে সেখান থেকে মধু ঝরাতে লাগল অনেক্ষণ ধরে।
Like Reply
#6


শ্বশুড় বাড়ী থেকে অগাধ সম্পত্তির মালিকানা পেয়েছে লিসা। তিনতলা ঝাঁ চকচকে বাড়ী। দ্বোতলায় মদ্যপ স্বামী কমল রায় থাকে। আর তিনতলায় পরপুরুষ নিয়ে মোচ্ছব করে লিসা। কামনার উৎসবের জন্য রনিকে নিয়ে লিসা এবার চলে এল তিনতলায়। দ্বোতলায় কমল রায় বসে সারাদিন ধরেই মদ খাচ্ছে। লিসা রনিকে কিছু বুঝতেই দিল না স্বামীর ব্যাপারে। একেবারে যন্ত্রচালিতর মতন রনি তখন লিসাকে অনুসরণ করছে।

ওকে নিয়ে গিয়ে তিনতলায় নিজের ঘরের বিছানায় বসালো লিসা।

-আজ তুমি আমার স্পেশাল গেষ্ট রনি। কি জানি কার মুখ দেখে উঠেছিলাম, তাই আজ তোমার দেখা পেলাম। তোমাকে আমার ভীষন ভালো লেগে গেছে রনি। তুমি এত কুল, ধীরস্থির, অকারনে তাড়াহূড়ো নেই, আমার ঠিক যেমনটা পছন্দ। আজ তুমি নার্ভাস হয়েও না। দেখো আমি ঠিক মানিয়ে নেব তোমাকে।

একটু নির্লিপ্ত ভাবে থাকলেই বোধহয় মালকিন খুশি হচ্ছে। লিসা মালকিন রনিকে চাকরি দেবে। উনি যেমনটি চাইছেন, তেমনটি করাই বোধহয় ভালো। কোনরকম উচ্ছ্বাস আর বিরক্তি প্রকাশ না করে রনি চুপচাপ বসে রইল বিছানার ওপরে।

লিসা রনিকে বলল, তুমি স্নান করে নেবে? একটু ফ্রেশ হয়ে নাও বরং। আমি ততক্ষণ ড্রেসটা চেঞ্জ করে ফেলি। রাইট?

রনি বাথরুমে গিয়ে ঠান্ডা জলে চান করে নিল। কোমরের নীচে অরেঞ্জ রংয়ের তোয়ালে জড়িয়ে বেরিয়ে এসে দেখল বেডরুমের তীব্র আলো নেভানো তার বদলে জ্বালানো হয়েছে সমুদ্র সবুজ হালকা ডিমলাইট। ঘরে ঢুকেই দেখল বিরাট আয়নার সামনে দাঁড়িয়ে লিসা ঠোঁটে লিপস্টিক ঘষছে। পেছন থেকে ফেরা রনির চোখ তখন বিস্ময়াভিভূত। মাখন রংয়ের মত একটা শাড়ী জড়ানো লিসার গায়ে। উর্ধাঙ্গে ব্লাউজ নেই। শাড়ীর নীচে গাঢ় হলুদ রংয়ের শায়া। নিতম্বরে কাছে শাড়ীটা এঁটে বসেছে। বর্তুল নিতম্বের ঢেউ স্পষ্ট। দুধ সাদা স্কিনের সঙ্গে মাখন রংয়া শাড়ীর যেন এক অপূর্ব মিলন।

আয়নার রনির শরীরটা প্রতিফলিত হতেই এবার ঘুরে দাঁড়ালো লিসা। সু-উচ্চ স্তন ফুটে রয়েছে লিসার শাড়ীর মধ্য দিয়ে। লাল আঙুরের মত স্তনাগ্র খাঁড়া হয়ে আছে যেন কোন পুরুষের নিষ্পেষনের প্রতীক্ষায় রয়েছে। আয়নায় রনির মুখটা দেখতে পেয়েই পেলব দুহাত বাড়িয়ে এবার রনিকে বুকে টেনে নিল লিসা। এমন ভাবে ওর মাথাটা নিজের বুকে চেপে ধরে ঘষাতে লাগল, রনি বুঝল এ মেয়ে নিশ্চই ভয়ংকরী, যৌন আবেদনে একেবারে কুক্কুরী।

যৌনকুক্কুরী-কাম নারীকে তৃপ্ত করতে চাই উষ্ণ-দীর্ঘক্ষণ শৃঙ্গার। শৃঙ্গারে শৃঙ্গারে পাগল হলেই সে নারী বশ হয়। নচেৎ রনি কে যদি ও আজ কামড়ে আঁচড়ে শেষ করে দেয় তাহলে তো মুশকিল।

ভাড়ী স্তনের সুউচ্চ চূড়ায় রনির মাথাটা চেপে ধরেছে লিসা। অন্যহাতে চেপে ধরেছে তোয়ালের গিট। একেবারে রনিকে চেতনাহীন করে দিতে চাইছে লিসা।

হঠাৎ রনি হয়ে উঠল একটু অন্যরকম। ওর বুক থেকে মাথা তুলে লিসার কোঁকড়ানো চুলের মুঠিটা ধরে টানল, সঙ্গে সঙ্গে লিসার মুখটা এগিয়ে এল রনির মুখের কাছে। স্ট্রবেরির রংয়ে রাঙানো লিসার ঠোঁটে তখন কামনার সহস্র ভোল্ট।

লিসার পুরো ঠোঁট জোড়াই মুখের মধ্যে নিয়ে নিল রনি। এবার হাত দিয়ে চেপে ধরল লিসার বুকের একটি ফুল।

ওফ দুটি ঠোঁটের মিলনে তখন কি অপূর্ব স্বাদ। কেউ কাউকে ছাড়তে চায় না সহজে। রনি যেমন চুষছে, লিসাও তেমন পাল্লা দিয়ে চুষছে রনির ঠোঁট।

বুকের মধ্যে সুগন্ধী মেখেছে লিসা। এমন পারফিউমের গন্ধে যে কোন পুরুষই মাতাল হয়ে পড়বে। লিসা এবার শাড়ীটা বুকের ওপর থেকে সরিয়ে দিয়ে স্তন উন্মুক্ত করে একটা স্তনের চূড়া প্রবেশ করালো রনির মুখে। নিজের বক্ষসুধা রনিকে খাওয়াতে খাওয়াতে এক ঝটকায় খুলে দিল ওর অরেঞ্জ রংয়ের তোয়ালে। রনিও লিসার সায়ার দড়িতে টান দিল। ওর মসৃণ দেহ থেকে খসে পড়ল হলুদ রংয়ের সার্টিনের শায়া। লিসা চমকিত ও মুগ্ধ। ধীরস্থির রনি এবার আসতে আসতে উত্তেজিত হচ্ছে। ঠিক এমনটাই ও চেয়েছিল।

রনির লিঙ্গ খাঁড়া হয়ে দাঁড়িয়ে পড়েছে। চুলে হাত বুলিয়ে নিজের স্তন খাওয়াতে খাওয়াতে লিসা রনিকে বলল, আমি জানতাম তুমি ঠিক আমাকে অ্যাকসেপ্ট করবে। কোনদিন নারীর স্পর্ষ পাওনি বলেই এতক্ষণ গুটিয়ে ছিলে? কি তাই তো?

রনি বেশ সপ্রতিভ এখন। লিসার উজাড় করা স্তন চোষণ খেয়ে ও এবার পাঁজাকোল করে তুলে নিল লিসাকে। লিসা চমকিত। রনি একেবারে মানিয়ে গেছে ওর সঙ্গে। ওকে কোলে তুলে রনি মুখটা নামিয়ে আনল লিসার কানের লতিতে। হাল্কা করে কামড় বসাল লিসার কানের লতিতে। সারা শরীরে যেন হাইভোল্টেজ কারেন্ট বয়ে যাচ্ছে লিসার চর্চিত দেহে। লিসাকে এবার আছড়ে ফেলল ত্রিভূজ খাটের উপরে।

খাটে পাতা সাদা সার্টিনের বেডসিটের উপর লিসার শরীরটা যেন মনে হচ্ছে টলটলে জলের ওপর ভাসা একটা শালুক ফুল। রনি দুহাতে লিসার কোমরটা ধরে তলপেটের নীচে মুখটা নামিয়ে আনল। চুমুতে চুমুতে ভরিয়ে দিল নির্লোম নিম্নাঙ্গের যত্রতত্র। লিসার শরীরের মধ্যে কামনার বিছেরা দৌড়াদৌড়ি করা শুরু করেছে।

রনির মুখটা আসতে আসতে উঠতে লাগল এবার উপরে। দাঁত বসিয়ে দিল এবার লিসার ডালিম ফুলে। বেলুনের মত ফুলে উঠেছে এবার লিসার দুগ্ধহীন স্তন। নিজের মতন করে প্রবল তৃপ্তিতে স্তন চুষতে লাগল রনি। দংশনে কেঁপে উঠছে লিসার পঞ্চইন্দ্রিয়।

বোঁটা চুষে আর কামড়ে খাওয়ার কি অদ্ভূত সুখানুভূতি। একটু আগে গাড়ীর মধ্যে নিজের বুক চুষিয়েছিল লিসা, রনিকে। আর এখন অমৃত সমান সুখে লিসার বুক চুষছে রনি।

ভীষন উগ্র হয়ে উঠতে ইচ্ছে করছে লিসারও। ৩৮ বছরের ধরে রাখা শরীরটা শেষ পর্যন্ত কামের উদ্রেক ঘটিয়েছে রনিকেও। ওর মতন কামুকি নারী যে আর কত অল্পবয়সী যুবককে ভাসাবে কে জানে? অবাধে নিজের যৌনলিপ্সা চরিতার্থ করার আর একটা মনমাতানো সুযোগ।

লিসা বলল, আমাকে তুমি ভালবেসে ফেলেছ রনি। আমি জানি। আজ তুমি উপভোগ করো আমায়। আমিও করি তোমাকে।

ড্রেসিং টেবিলে রাখা লিসার ব্ল্যাকবেরী মোবাইলটা বাজছে। লিসা শুনেও ধরল না ফোনটা। এখন আর কোনমতে ডিস্টার্ব হতে ও রাজী নয়। ফোনটা যে অমিতাভ সামন্ত করেছে লিসা জানে। এই মূহূর্তে অমিতাভ সামন্তর চেয়ে লিসা রনির প্রতি আরও বেশি করে ইন্টারেস্টেড। বয়স্ক লোকটার জন্য এমন এক কচি তরুন সম্পদকে কি হাতছাড়া করা যায়?

লিসার শরীরটাকে নিস্তেজ করে দিয়ে এক অতুলনীয় সুখ দিচ্ছে রনি। তার আর সংশাপত্রের দরকার নেই। রনির যেন কোন তুলনাই হয় না।

রনি লিসার বুক চুষছে, এবার ওর লিঙ্গটাকে হাতে ধরে নিল লিসা। একেবারে যেন কেউটে সাপ। ছোবল মারবে এক্ষুনি। তারপর ঢালবে তার স্বলালিত স্বয়ংসিদ্ধ বিষ।

লিসা যেন আর দেরী করতে পারছিল না। এখুনি বুঝি পৃথিবীর সব আলো নিভে যাবে। তার আগেই স্বর্গের আনন্দটুকু উপভোগ করতে হবে।

লিসা রনির মাথার চুলের মুঠিটা ধরে ওকে বলল, প্লীজ তুমি এবার আরও অশান্ত হয়ে ওঠো রনি। আমাকে আর অভূক্ত রেখো না।

এই প্রথম রনি প্রেমের ভাষা বলল লিসাকে। তোমার শরীরটা এখনও খুব সেক্সি লিসাদি।

লিসা শুনে গর্বে ফেটে পড়ল। এরপর রনিকে আর কিছু বলতে হল না। একেবারে পাকা খেলোয়াড়ের মতন ও মুখটা নামাতে লাগল নীচের দিকে।

হাত দিয়ে লিসার দুই উরু প্রসারিত করে ক্ষুধার্ত যৌনাঙ্গটাকে একবার ভাল করে দেখল। নিজের দুটো আঙুল লিসার যোনীগর্ভে প্রবেশ করালো রনি।

লিসা বলল, আমাকে আরও ভালবাস রনি। তোমার ভালবাসায় আমি আরও পাগল হতে চাই। আজকের দিনটা স্মরনীয় করে রাখতে চাই নিজের কাছে।

আঙুল ঢুকিয়ে লিসার যোনীর অভ্যন্তরে ঝড় তুলতে লাগল রনি। দ্রুত থেকে দ্রুততর হচ্ছে। লিসা চাইছিল রনির জিভটা এবার ওর যোনীদ্বার স্পর্ষ করুক। আঙুল যেন আর যথেষ্ট নয়।

নাভির নীচে লিসা তুলতুলে নরম মাংস। কি অপূর্ব স্বাদ। ফাটলের ওপর মিষ্টি মধুর ভেজা অংশ। যেন রসে ডুবে মাখামাখি জিভ নিয়ে অক্লান্ত, অদম্য উদ্যোগ নেওয়া এক যৌন বিশেষজ্ঞ যুবক। চাকরী না জুটলেও মেয়েমানুষের গুদ চোষার জ্ঞানটা তার ভালই জানা আছে।

লিসার নিম্নাঙ্গের লাল আবরণটা ঠোঁটে নিয়ে টানতে লাগল রনি। জিভটা ভেতরে ঢোকাতে আর বার করতে লাগল। একেবারে তখন উত্তপ্ত লিসা। নিজে এক যৌন বিশারদ নারী। অথচ রনির যৌনলীলার পারদর্শীতায় ও যেন মুগ্ধ।

নিজের যোনিদ্বার নিজের আঙুল দিয়ে আরও একটু বড় ফাঁক করে লিসা রনিকে সুযোগ করে দিল জিভটা আরও গভীরে প্রবিষ্ট করতে। রনির জিভ ওর লাল ফাটলের সঙ্গে মিশে গেছে। একনাগাড়ে ঘষ্টে যাচ্ছে। কামুকি রমনীকে নিয়ে খেলা শুরু করে দিয়েছে রনি।

আর অপেক্ষা করতে পারছে না লিসা। রনির ঐ কেউটে সাপের মতন ফনা তোলা পেনিসটাকে মুখে নিয়ে ওরও চুষতে ইচ্ছে করছে। শুধু একবার হাঁ করবে, তারপর স্বচ্ছন্দে মুখে নিয়ে চুষবে।

সারা শরীরে যেন বিদ্যুত খেলছে। মরীয়া হয়ে এবার রনিকে দাঁড় করিয়ে মুখে পুরে নিল ওর লিঙ্গ। লিসার গলার কাছে গিয়ে ঠেকেছে। চুষতে চুষতে বলল, রনি তোমার এটা কি ঠাটিয়ে উঠেছে গো, আমি একেবারে উন্মাদ হয়ে পড়েছি।

লিসার তীব্র কাম পিপাসা আর তৃপ্তিভোরে রনির লিঙ্গ চোষণ। চোষার টানে যেন রংটাই পাল্টে গেছে রনির লিঙ্গের।

মুখটা একটু ওপরে তুলে লিসা রনিকে বলল, তুমি যদি বলো, সারারাত ধরে চুষতে পারি তোমার এটাকে।

শুধু কামুকি নয়। উগ্রও। রনিকে বলল, রনি আমার তলাটা এখন হাহাকার করছে। নাও এবার আমার শরীরের ভেতরে এসো। আজ আমরা অনেক রাউন্ড ইন্টারকোর্স করব। সারা রাত। ভোরের সূর্য ওঠা অবধি।

বিছানায় লিসাকে নিযে রনির এবার আসল পুরুষালি ক্ষমতার অগ্নিপরীক্ষা। ডান্ডার মতন শক্ত রনির লিঙ্গটা অনায়াসে লিসার যৌনফাটলের মধ্যে ঢুকে গেল। একেবারে লিসার নিম্নাঙ্গ চিরে দেওয়ার কাজ শুরু করল রনি।

অবাক লিসা। প্রবল ঠাপে ওর যোনিদ্বার ক্রমশই বেড়ে চওড়া হয়ে যাচ্ছে। রনি লিসার যৌনাঙ্গ ফাটিয়ে চৌঁচির করে দিতে চাইছে। তীব্র ছোবলে ছোবলে লিসার মনে হল এই কচি ছেলেটার কাছে ও বুঝি চেতনা হরিত হয়ে যাবে। ঠাপুনির চোটে বোধবুদ্ধি যেন সব লোপ পেয়ে যাচ্ছে।

প্রায় আধঘন্টা ব্যাপী শরীরি যুদ্ধ। অবশেষে বেরিয়ে এল আঠার মতন রনির পৌরুষ বীর্য। উত্তেজনায় রনিও বার করতে পারে নি শেষ পর্যন্ত ওটা ভেতর থেকে। লিসার ভেতরেই পড়ে চ্যাটচ্যাটে হয়ে গেছে জায়গাটা। এমন ঠাপুনি দিয়েছে রনি, আজ আর সারারাত সেক্স করার ক্ষমতা নেই লিসার।

রনির বুকে মাথা দিয়ে শুয়ে রইল অনেক্ষণ। একবার শুধু ওর ঠোঁটে চুমু খেয়ে বলল, রনি তুমি সত্যি অনবদ্য। একেবারে বীরপুরুষ। আমি এতটা আশা করিনি তোমার কাছ থেকে। চলো এবার আমরা শুয়ে পড়ি। ঘুম পাচ্ছে। এবার একটা সাউন্ড স্লীপ চাই।
Like Reply
#7
১০

সকাল বেলার সূর্য অনেক্ষণ আগে উঠে গেছে। বিছানায় তখনও ঘুমোচ্ছে লিসা। উলঙ্গ লিসা একাই ঘুমোচ্ছে। রনি ওর পাশে নেই। হঠাৎই ঘুমটা ভাঙার পর আধো চোখে ও হাত বাড়িয়ে রনির দেহটাকে স্পর্ষ করার চেষ্টা করল। কিন্তু দেহের পরশ ও পেল না। পেল শুধু বিছানায় রাখা পাশ বালিশের স্পর্ষ। রনিকে দেখতে না পেয়ে তড়াক করে বিছানায় উঠে বসল লিসা। একি? সাত সকালে ছেলেটা গেল কোথায়? ওর পেয়ারের রনি উধাও হয়ে গেল? ঘরেও নেই। ঘরের লাগোয়া বাথরুমেও নেই। তাহলে কোথায় গেল?

লিসা ভাবল তাহলে কি রনি রাগ করল ওর ওপরে? চাকরির নাম করে বাড়ীতে নিয়ে এসে নিজের যৌনখিদে মিটিয়েছে লিসা। হঠাংই বুঝতে পেরে চলে যাওয়াটা কি রনির এই কারনে? লিসার ছল চাতুরি বুঝতে পেরেছে ছেলেটা। সেইজন্যই চলে গেল। কিন্তু কালকে তো ও যেভাবে লিসাকে ঠাপন দিয়েছে তাতে তো নিজের সুখটাকেও ও ভালমতন উপভোগ করেছে। আধঘন্টাতেই লিসার কুটকুটানি শেষ করে দিয়েছে ছেলেটা। বীরপুরুষ আখ্যা পেল, অথচ চলে গেল? এটা কেমন হল?

সাধের একটা বয়ফ্লেন্ডকে জোটানো গেছিল, অথচ ওকে না বলে কেন চলে গেল রনি?

বিরক্তি মুখে লিসা সাত সকালেই একটা সিগারেট ধরিয়ে বসল। সিগারেট ধরিয়ে ধোঁয়া ছাড়ছে, অথচ ওর মাথায় কিছুই আসছে না। সাত সকালে রনির উধাও হয়ে যাওয়াটা এক প্রকার রহস্য। রহস্যটা ঠিক বুঝে উঠতে পারছে না ও।

একটু পরেই অমিতাভ সামন্তর ফোন এল। লিসা ফোনটা ধরল। সামন্ত বলল, কি ব্যাপার ডারলিং। কাল থেকে তোমাকে ফোন করছি, তুমি ফোন ধরছ না। কি ব্যাপার আমাকে ভুলে গেলে নাকি?

লিসা মাথায় হাত দিয়ে এলো চুলগুলো ঠিক করার চেষ্টা করছে। সামন্তকে বলল, না আসলে কাল একটু বিজি হয়ে পড়েছিলাম। তাই তোমার ফোন রিসিভ করতে পারিনি। ডোন্ড আপসেট মাই ডিয়ার। আমি আছি তো তোমার সঙ্গে।

সামন্তকে মিছে সান্তনা দেবার প্রচেষ্টা। ও মুখে যতই দরদ দেখাক, আসল মন তো পড়ে আছে রনির জন্য। অল্পবয়সী যুবক ছেলেটা ওকে এত নাড়িয়ে দিয়ে গেল। আর ও কিনা তার জন্যই এখন হাপিত্যেশ করে মরছে।

অনেক দিন পরে বিষন্ন লিসা। সেক্স বাতিকের চোটে অনেক পুরুষের সঙ্গে যৌনসঙ্গম করেছে। কিন্তু এই প্রথম ওর মনে একজন দাগ কেটে গেছে। যাকে ও পাবার জন্য আবার ভীষন ছটফট করে মরছে।

হেলথ্ ক্লিনিকে যাবে বলে স্নান সেরে নিল লিসা। তখনও রনির কোন পাত্তা নেই। দেখল মোবাইলটা আবার বাজছে। এবার শেলী ওকে ফোন করেছে। কিছু বলবে হয়তো লিসাকে সামন্তর ব্যাপারে। কাল লিসা ফোন ধরেনি সামন্তর, হয়তো সেই জন্যই সামন্ত শেলীকে কিছু বলেছে।

লিসা ফোনটা ধরে বলল, হ্যাঁ বল শেলী, কি বলছিস?

শেলী বলল, তোকে সামন্তর সাথে ভিড়িয়ে আমি খুব ভুল করেছি জানিস।

লিসা বলল, কেন কি হল? সামন্ত তোকে কিছু বলেছে?

-সামন্ত কি বলবে? যা বলার তো আমাকে বলে গেছে ওর ছেলেই।

-ছেলে? মানে?

-আর বলিস না। ছেলের বাপের উপর খুব রাগ। বাপ ওর মা'কে সময় দেয় না। নিজেদের ইন্টারনাল প্রবলেম। এর আগে অনেক মেয়েছেলেকে নিয়ে সেক্সুয়াল রিলেশন পাতিয়েছে। শেষ কালে কিনা রাগটা দেখালো আমার ওপরেই।

-কেন?

-কি বলব বল? চাকরী করি। তার ওপর মালিকের ছেলে। মুখের ওপরে তো কিছু বলতে পারি না। আমাকে স্ট্রেট্ এসে বলল, আপনিও ভিড়েছেন না কি এই দলে? হাঁ করে তাকিয়ে আছি কিছু বুঝতে পারছি না। আমাকে বলল, আপনার ঐ বান্ধবী লিসার ঠিকানাটা একটু দেবেন? ভদ্রমহিলার সাথে একটু বোঝাপোড়া করতে চাই আমি।

লিসা অবাক হয়ে শুনছে শেলীর কথা। ওকে বলল, তারপরে?

-তারপর আর কি? আমি বললাম, আপনি আমাকে এসব কেন বলছেন? আমি কি দোষ করেছি?

-জবাব না পেয়ে তীব্র স্বরে চেঁচাতে লাগল ছেলেটা। অফিসে তখন সামন্তবাবুও নেই। সব স্টাফেরা শুনছে, আমি কিছু বলতেও পারছি না। অফিসেই নিজের বাপকে বেইজ্জত করে ও বলতে লাগল, আমার মা কে যে ঠকিয়েছে, তাকেও একা কিছু ভোগ করতে দেব না আমি। এর আগে বাবা যে কটা মেয়ের পাল্লায় পড়েছে, সব কটাকে শায়েস্তা করেছি আমি। সব খোঁজ রাখি আমি। খবর নিয়েছি ককটেল পার্টিতে এসেছিল ও। আপনার ঐ লিসাকে আমিও ছাড়ব না দেখে নেবেন।

আমি অত কিছুর পরেও তোর অ্যাড্রেস ওকে দিই নি লিসা। বলল, আমি ঠিক খুঁজে চলে যাব ওখানে। আপনি নিশ্চিন্ত থাকুন। আপনার বান্ধবীর কাছ থেকে শুনে নেবেন, তার সাথে আমি কি ব্যবহারটা করেছি।

লিসা ফোনটা কানে নিয়ে চুপ করে দাঁড়িয়ে আছে।

শেলী ও প্রান্ত থেকে বলতে লাগল, হ্যা রে গেছিল না কি তোর কাছে? তোকে কিছু বলেছে? গালাগালি করেছে? অভদ্র ব্যবহার করেছে? না কি যায়েনি?

লিসা তবু চুপ করে দাঁডিয়ে আছে। শেলী বলল, বল না? তার মানে গিয়েছিল তোর কাছে। তুই লুকোচ্ছিস। আমাকে বল সত্যি কথাটা কি হয়েছে?

কিছুক্ষণ চুপচাপ দাঁড়িয়ে থাকার পর লিসা বলল, ছেলেটার নাম কি রনি?

-হ্যাঁ হ্যাঁ রনি। গিয়েছিল তোর কাছে?

লিসা একটু গম্ভীর হয়ে গেল। বলল, হ্যাঁ এসেছিল। কিন্তু কোন খারাপ ব্যবহার করে নি। খুব ভাল ব্যবহারই করেছে আমার সঙ্গে।




সমাপ্ত
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#8
গল্পের শেষের দিকে যে গতানুগতিক একটা টুইস্ট ছিলো সেটি ছাড়া গল্পের আর কিছুই তেমন ভালো লাগেনি। অন্তত লেখক মামার স্ট্যান্ডার্ডে তো অবশ্যই মান বিবেচনায় নিচের দিকেই থাকবে এই গল্পটি। বাস্তবতা বিবর্জিত গল্পের কোনো একটা অংশেই গল্পটিকে বাস্তবতার ধারে কাছে নিয়ে যাবার কোনো প্রয়াসই লক্ষ্য করেনি গল্পটিতে। যাকে বলে একেবার বস্তাপঁচা টাইপের একটা গল্প হয়েছে এটি। অথচ ভার্চুয়াল জগতে লেখক হিসাবে "লেখক" মামার মান বেশ উপরের দিকেই বলে আমরা মনে করি। ওনার লেখা অন্যান্য গল্পের মাঝে যথেষ্ঠ মুন্সিয়ানার পরিচয় দেখতে পাই। যা এই গল্পটায় একেবারেই অনুপস্থিত ছিলো। হতে পারে অন্যান্য গল্পগুলোতে ওনি সেক্সের চাইতে রোমান্টিকতার প্রয়োগ বেশী করে থাকেন যে কারনে গল্পের বর্ণনা আরো সাবলীল হয়। এই গল্পটায় জোর করে সেক্সের বর্ণনা বেশি করে করতে যেয়ে গল্পটার কাহিনীটা একেবারে কেঁচে দিয়েছেন।   
আমাদের জন্য এখানে গল্পটি শেয়ার করার জন্য রনিদা'কে অনেক ধন্যবাদ !   
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)