Thread Rating:
  • 4 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
মামার বাড়ির আদর
#1
Bug 
নমস্কার বন্ধুরা আজ আমি আবার একটা নতুন গল্প নিয়ে হাজির হলাম । আজ যে গল্পটা বলবো সেটা আমার জীবনের ঘটে যাওয়া বাস্তব ঘটনা। এটা আমার পরিবারের মধ্যে ঘটে যাওয়া একটা ঘটনা । '' কথায় আছে খেতে ভালো ভাজা মুড়ি, আর চুদতে মজা রসালো বুড়ি ''। যাইহোক গল্পটা সবাই মনোযোগ দিয়ে পড়বেন আশা করছি আপনাদের ভালো লাগবে । আর ভালো লাগলে অবশ্যই কমেন্ট করে আপনাদের মতামত জানাবেন ।

সকল XOSSIPY পাঠকদের ধন্যবাদ ।







নমস্কার বন্ধুরা আমার নাম বুবাই সবাই আমাকে ভালোবেসে বাবু বলেই ডাকে । আমি বাবা মায়ের একমাত্র আদুরে সন্তান । আমার বয়স এখন ২০ কলেজে পড়ছি । ছোটোবেলা থেকেই আমি খুব কামুক স্বভাবের ছেলে । খারাপ বন্ধুদের সাথে মিশে আমি বেশ পেকে গেছিলাম । মোবাইলে পানু দেখা আর চটি গল্প পড়ে হ্যান্ডেল মেরে মেরে মাল ফেলা আমার নিত্য দিনের অভ্যাসে পরিণত হয়েছে । বিবাহিত মহিলাদের প্রতি আমার একটু দুর্বলতা আছে । মহিলাদের বুকের বড় বড় মাই আর ভারী লদলদে পাছা আমার খুব ভালো লাগে । 
আমার বাড়ার সাইজ খাড়া হলে ৭/৫ ইঞ্চি লম্বা আর ৩ ইঞ্চি মোটা । চোদার সুযোগ এখনো পাইনি তবে সুযোগ পেলে বুড়ি হোক আর কমবয়সী কাউকে ছাড়বো না এটা নিশ্চিত ।।

এবার গল্পে আসি । '' সময়টা শীতকাল '' কলেজে পরীক্ষার পর ছুটিতে বাড়িতে বসে আছি । বাড়িতে বসে ভালো লাগছে না তাই মা বলল গ্রামে মামার বাড়ি থেকে কয়েকদিন ঘুরে আয় । সত্যি বলতে অনেক বছর আগে মামার বাড়ি গেছিলাম তাই আমি যেতে রাজী হয়ে গেলাম । বাড়ির কাজের জন্য মা যেতে চাইল না তাই আমি একাই যাব বলে ঠিক করলাম । আগের দিনের রাতে মা মামার বাড়িতে ফোন করে দিদাকে বলে দিলেন । আমি যাচ্ছি শুনে দিদা তো খুব খুশি । আমি ব্যাগে জামা কাপড় গুছিয়ে পরেরদিন সকাল বেলা বাড়ি থেকে বেরিয়ে বাসে উঠলাম । তিন ঘন্টার রাস্তা ফোনে গান শুনতে শুনতে আমি মামার বাড়ি পৌঁছে গেলাম ।

এবার মামার বাড়ির সম্মন্ধে কিছু বলি । আমার মামার বাড়িতে আছে দিদা আর দাদু । আমার একটাই মামা বিয়ে হয়ে গেছে । কাজের জন্য বেশিরভাগ সময় দেশের বাইরে থাকতে হয় তাই মামীকে নিয়ে মামা বাইরে ফ্ল্যাটে থাকেন । মামা
ন-মাসে ছয়-মাসে ২/৪ বার গ্রামের বড়িতে আসেন আবার চলে যান ।

দাদুর বয়স ৬৪ হলেও দেখে এখনও শক্ত সমর্থ পুরুষ বলেই মনে হয় । মামাদের চাষের জন্য বেশ কয়েক বিঘা জমি আছে । দাদু দিনরাত জমিতে থাকেন আর চাষবাস করেন । দিদা সংসারের কাজকর্ম আর পূজা অর্চনা নিয়েই থাকেন ।

এবার দিদার সম্মন্ধে কিছু বলি । দিদার বয়স তো ৫৫ থেকে ৫৬ এর মাঝামাঝি হবে। মায়ের মুখে শুনেছি খুব অল্প বয়সেই দিদার বিয়ে হয়ে গিয়েছিল । দিদাকে দেখে বোঝার উপায় নেই যে তার দুটো ছেলে মেয়ের বিয়ে হয়ে গিয়ে নাতি নাতনি-ও হয়ে গেছে। দিদার উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি হবে , শরীরটা বেশ ভারী , ভালই ফর্সা । বিবাহিত দুই সন্তানের মা সুতরাং শরীরের গাঁথুনি তো তেমনই হবে তাই না ! দিদাকে দেখে মনে হয় কোন একটা কামুক বিষয় তার মধ্যে লুকিয়ে আছে । দিদার কথাবার্তার ধরন, হাঁসির ধরন, চোখের ভাষা কেমন যেন আমার কাছে কামুকি নারী হিসেবেই তাকে প্রতিষ্ঠিত করেছে । দিদার বুকে বড় বড় ডাবের মত ৩৬ কিংবা ৩৮ সাইজের দুটো মাই , হালকা চর্বি জমা পেট , আর তার মাঝে শোভা ছড়াচ্ছে একটা বড় গভীর নাভি , আর পাছাটা ৪২ সাইজ হবে । গ্রামের মহিলা বলে কিংবা গৃহবধূ বলে তিনি হয়তো শাড়িটাকেই বেশি প্রাধান্য দেন। শাড়ি পড়ার ধরন দেখে বোঝা যায় দিদা সব সময়ই শাড়ি পড়ে থাকেন । দিদা শাড়িটা নাভির সামান্য নিচে পড়েন তাই পেটের শাড়িটা সরে গেলেই গভীর নাভিটা দৃশ্যমান হয় ।

যাইহোক আমি দুপুর বেলা মামার বাড়ি পৌঁছে গেলাম।  অনেকদিন আগে মামার বাড়িতে এসেছিলাম । মামার বাড়িতে পৌঁছতেই দিদা আমাকে জড়িয়ে ধরে গালে চুমু খেয়ে আদর করে ঘরের ভিতরে নিয়ে গেল । ঘরে এখন কেউ নেই শুধু দিদা আছেন । সত্যি বলতে দাদু ও আমাকে খুব ভালোবাসেন ও প্রচন্ড আদর করেন।  দিদাদের দুটো পাশাপাশি বড় ঘর ঘরের সাথে দালান আর ঘরের সামনে বড় উঠান আর ঘরের সাথেই বাথরুম । অন্য বাড়িগুলো সব কাছাকাছি। মামার বাড়িতে এসে আমার যে জিনিসটা সবচেয়ে বেশি ভালো লেগেছে তা হচ্ছে গ্রামের বেশিরভাগ মহিলাকেই দেখলাম শাড়ি পড়ে আছে । যখন থেকে এই সমস্ত সেক্সচুয়াল বিষয়ে বুঝতে পেরেছি তখন থেকে শাড়ীর প্রতি আমার আলাদা একটা ভালোলাগা কাজ করে।।

যাইহোক ঘরে ঢুকেই দিদা আমাকে জামা, প্যান্ট পাল্টে মুখ হাত ধুয়ে ফ্রেশ হতে বলল । আমি পোষাক পাল্টে ফ্রেশ হয়ে ঘরে আসতেই দেখি দিদা আমার জন্য ভাত, মাংস, তরকারি আরো অনেক কিছু থালাতে সাজিয়ে বসে আছে । এরপর আমি খেতে বসলাম দিদা আমার সামনেই বসে আছে । দিদাকে দেখলাম একটা পাতলা হলুদ শাড়ি আর সাদা ব্লাউজ পড়ে আছেন । একটা মজার জিনিস হচ্ছে দাদুর থেকে বয়সে দিদাকে খুব ইয়াং লাগে। দিদাকে দেখে একদমই বোঝার উপায় নেই যে তিনি নিজের দুটো ছেলে মেয়ের বিয়ে দিয়ে ফেলেছেন । দিদা আমাকে ঝুঁকে খাবার দেবার সময় বুক থেকে শাড়ির আঁচলটা অল্প সরে যেতেই আমি দিদার মাইয়ের খাঁজটা স্পষ্ট দেখতে পেলাম। উফফ কি অপরুপ দৃশ্য চোখের সামনে দিদার মাইয়ের খাঁজ দেখে প্যান্টের ভিতরে আমার বাড়া মহারাজ ঠাটিয়ে উঠল । দিদার বুক থেকে আঁচলটা সরে গেলেও দিদা কিন্তু আঁচলটা ঠিক করল না ওইভাবেই থাকল । খেতে খেতে আমি দিদার মাইগুলোকে দেখছি তারপর দাদুর কথা জিজ্ঞেস করতে দিদা বলল দাদু জমিতে গেছে দুপুরে খেতে আসবে । এরপর দিদার সাথে আরও অনেক কথা বললাম । এর মধ্যে দিদা মাকে ফোন করে জানিয়ে দিল যে আমি পৌঁছে গেছি ।

খাওয়া-দাওয়া শেষ করে আমি দিদার ঘরের বিছানায় শুয়ে পড়লাম। দিদা নিজেই আমাকে বললেন -- যা দাদুভাই ওই ঘরে গিয়ে বিছানায় শুয়ে বিশ্রাম নে । সত্যি বলতে এতটা দূরে বাসে করে এসেছি তাই শরীর জুড়ে এক আশ্চর্য ক্লান্তি। বিছানায় গা এলিয়ে দেওয়ার সাথে সাথেই ঘুমের দেশে হারিয়ে গেলাম।

চোখটা একটু লেগে এসেছিলো । শুয়েছি কতক্ষন আর হবে ৪০/৪৫ মিনিট । ঘুমেতে হালকা ব্যাঘাত ঘটলো বিছানার হালকা ঝাঁকুনি পেয়ে । আমি সোজা হয়ে শুয়ে আছি চোখ খুললাম না। বুঝতে পারলাম কেউ একজন বিছানায় এসে বসেছে। ঝাঁকুনির মাত্রা দেখে বুঝে নিলাম যে কেউ এসে আমার পাশে একটু গা এলিয়ে শুয়েছে । যে শুয়েছে সে একটু মোটা হবে মনে ভারী ফিগার । আর অবশ্যই কোনো মহিলা কেননা চুড়ির আওয়াজ শুনতে পাচ্ছিলাম। আমি চোখ বন্ধ করে ভাবতে লাগলাম তারমানে পাশে শুয়েছে দিদা ।।

দিদা মনে হয় একটু আড়মোড়া ভেঙে বালিশটা ঠিক করে শুলেন। ৫৫/৫৬ বছর বয়সী গৃহিণী সারাদিনের ঘর গৃহস্থালির কাজ শেষ করে খাওয়া দাওয়ার পরে এসে শুয়েছে। আড়মোড়া দিতেই ঘামের সোঁদা গন্ধ নাকে এলো বুঝলাম দিদা বেশ ঘেমে গেছে । 

উনি কি তাকিয়ে আছেন নাকি চোখ বুজে আছেন কিছুই বুঝলাম না । মনে মনে ভাবলাম  চোখ খুলে দেখবো ? না সেটা করলেই দেখা যাবে নিজেকে গুটিয়ে নিয়ে শুয়েছে । আমি সেটা চাইছি না । এলো মেলো শরীরের বাঁক দেখতে আলাদা একটা মজা আছে । আমি এবার কাত হয়ে শুলাম । বাম চোখের পাতাটা একেবারেই অল্প ফাঁক করে দেখলাম আমার ধারণা সত্যি । দিদা চোখ বুজে শুয়ে আছেন । চেহারা দেখে বোঝা যায় যে এখনো গভীর ঘুমে তলিয়ে যাননি । চোখ বুজে ক্লান্তি মোচন আর কি । দিদার পরনে ছিল সেই সাদা ব্লাউজ আর হলুদ পাতলা শাড়ি । তিনি চোখ বুজিয়ে এক হাত উচু করে শুয়ে আছেন । বগল থেকে ঘামের গন্ধ ঠিকরে বের হচ্ছে। ঘামের গন্ধটা বেশ ভালো লাগছে ।

আমি জিন্স প্যান্ট পড়ে শুয়ে আছি বলে হয়ত বোঝা যাচ্ছে না কিন্তু ভিতরে ভিতরে আমার বাড়া মহাশয় একটু একটু করে আড়মোড়া ভাঙছে । মনে মনে ভাবলাম যে এতদিন অনেক হ্যান্ডেল মেরে মেরে মাল ফেলেছি কিন্তু এখন বাড়াটা শুধু আসল গুদ মারার সুখ চায় । মামার বাড়িতে এসে দিদাকে দেখে আমার মনে হচ্ছিলো যে এবার হয়তো আমার বাড়াটা সৌভাগ্যবান হবে । একা একটা এইরকম নির্জন ঘরে দিদাকে চুদতে পারবো নাকি জানি না , কিন্তু গভীর কামৌদ্দিপক কিছু হাতে নিয়ে নেড়ে চেড়ে বা এক্সপেরিয়েন্স করে বাড়াটাকে এবার সুখের সাগরে ভাসাতে পারবো ।

এরপর হঠাৎই দিদার হালকা নাক ডাকার আওয়াজ পাচ্ছি । তারমানে দিদা একটু একটু ঘুমে আছেন । মনে মনে ভাবলাম একটা চান্স কি নিয়ে দেখবো ?? কিন্তু ঘরের দরজাটা তো খোলা । বাইরে থেকে হঠাত কেউ এসে পড়লে চোদা তো দূরের কথা মান সম্মান সব মাটিতে মিশে যাবে । এদিকে মন চাইছে একবার সিগন্যাল দিয়ে দেখতে কি হয় !!  আমি পড়লাম মহা ফ্যাসাদে । তবে একটা কাজ করা যেতে পারে । আর তা হল অনেকটা এমন যে -- আমি হঠাৎ করে বিছানাতে উঠে বসবো। আমার উঠে বসার আওয়াজে দিদার যদি ঘুম ভাঙ্গে তাহলে আমাকে অবশ্যই কোনো না কোনো কিছু জিজ্ঞেস করবেন উনি। 
এই ধরা যাক এমন টাইপ প্রশ্ন -- কি হলো  দাদুভাই ? উঠে গেলি কেন ? গরম লাগছে ??? বা ঘুম ভেঙে গেল ??

তখন আমি তাকে জানিয়ে দেবো যে আমার খুব গরম লাগছে গরমে অসহ্য লাগছে ভীষণ। আসলে আমার প্ল্যান হচ্ছে আমি ঘুমের মধ্যেই আছি এমন একটা ভান করে আমার মত উঠতি বয়সের ছেলেদের যৌনতার তাড়নায় খাড়া হয়ে থাকা বাড়াটার অস্তিত্ব কাপড়ের উপর দিয়েই দিদাকে দেখাবো। গরমে অসহ্য লাগছে কথাটা বললেই একটা বিষয় খুব পরিষ্কার হবে -- আমি আমার ড্রেসটা চেঞ্জ করে পাতলা কোন কিছু পরে আসতে পারবো। যাতে আমার বাড়ার সাইজটা উপর থেকে দিদা দেখতে পারে। 

কিন্তু সমস্যা হচ্ছে দিদা যেভাবে নাক ডাকছে আমি যদি বিছানা থেকে উঠি উনি হয়তো টেরই পাবেন না। আর উনি যদি টের না পান আমি আমার মত করে ড্রেসটা চেঞ্জ করে তার পাশে যদি শুয়ে পরি পরবর্তীতে তার ঘুম ভাঙার পর যদি এই অবস্থায় দেখে তখন ভাববে যে এই ছেলে নির্ঘাত বড় হয়ে বড় মাপের হারামী হবে। খুবই সাবধান হয়ে একটু একটু করে এগোতে হবে। কলেজে পড়লেও আমি একটা বিষয় খুব ভালোভাবে বুঝে গেছি। নারীরা একবার কাউকে ভালো হিসেবে নিলে, সে যদি সেই ভালোগিরি মেনটেইন করে এগোতে পারে তাহলে দুজনের মাঝে অনেক কিছুই সম্ভব। কিন্তু তাদের চোখে একবার কেউ খারাপ হয়ে গেলে মনের যত আশা আকাঙ্খাই থাকুক না কেন তাদের দ্বারা আর সেগুলো পূরণ করানো যাবে না। মোট কথা আমি যা চাই তা যদি পেতে হয় আমাকে অবশ্যই তার মনের মাঝে জায়গা করে থাকতে হবে। 

সব মিলিয়ে আমি একটা ভাবনাতে পড়ে আছি। কি করবো কি করবো না সেটা বুঝতে পারছিলাম না । মনের দুষ্টু দিকটারই শেষ পর্যন্ত জয় হল। আমি উঠে বসলাম আর মোটামুটি একটু বিছানায় ঝাঁকুনি দিয়েই উঠলাম। হ্যা আমার প্ল্যান সফল হয়েছে। দিদা চোখ মেলে তাকালো। যদিও ঘুম মেশানো কন্ঠ তবুও পরিষ্কার ভাবেই দিদা বলল ---- "কি হয়েছে দাদুভাই ? ঘুম ভেঙে গেছে ?????"" 

আমি ------ "হ্যা দিদা আমার খুব গরম লাগছে, গরমে শরীরটা কেমন যেনো অসহ্য লাগছে ।"

দিদা ----- " আহারে ! দাদুভাই তুই এক কাজ কর যা এই মোটা জামা কাপড় সব পাল্টে আয়তো। 
আমাদের বাড়িতে তো উপরের টিন দেওয়া তাই
শীতকাল হলেও টিনের কারনে গরমটা একটু বেশি লাগে। তুই যা এই কাপড়গুলো ছেড়ে আয়। এরকম মোটা কাপড় পড়ে শুলে তুই তো ঠিক ভাবে ঘুমোতে পারবি না।"

যাক মনে মনে ভাবলাম আমার আর নিজে থেকে কোন কিছু বলতে হয়নি। দিদাই নিজে থেকে বলে দিয়েছে আমাকে কি করতে হবে।

আমি --- "হ্যাঁ, তাই করি" - বলে আমি বিছানা থেকে নেমে পাশের রুমে চলে গেলাম । আমার ব্যাগ থেকে নতুন কাপড়টা হাতে করে নিয়ে বাথরুমে চলে গেলাম। ড্রেসটা চেঞ্জ করার জন্য যাওয়ার পথে ওই রুমে একটু উঁকি দিয়ে দেখলাম দিদা অন্য পাশে ফিরে আমার দিকে পিঠ দিয়ে শুয়ে আছে। হায় হায় ..! এখন কি হবে ???????

মনে মনে ভাবলাম ধুর ;  যা থাকে কপালে !! এক কাজ করি আগে বাথরুমে যাই। বাথরুমে ঢুকে ভাবলাম বাড়াটা যেভাবে শক্ত হয়ে গেছে একবার হ্যান্ডেল মেরে মাল ফেলে দিলে ভালো হতো কিন্তু এই অবস্থায় যদি হ্যান্ডেল মেরে মাল ফেলি তাহলে পরবর্তীতে রুমে গিয়ে দিদার সাথে যে প্ল্যান সেটা বাস্তবায়ন করা খুব শক্ত হয়ে যাবে। আর তাছাড়া ব্রা ও প্যান্টি এসবের কোনটাই এখানে নেই অতএব হ্যান্ডেল মেরে অত মজা পাবো না মনে হলো । এরপর আমি
নিজের ড্রেসটা চেঞ্জ করে নিলাম । উপরে পড়েছি একটা ফুলহাতা টি-শার্ট আর নিচে পাতলা এবং আরামদায়ক একটা ট্রাউজার। 
আমি বাথরুম থেকে বের হয়ে সোজা আমার রুমে চলে আসলাম। রুমে আমার চেঞ্জ করা কাপড় গুলোকে গুছিয়ে রেখে তারপর রওনা দিলাম যে রুমে শুয়েছিলাম অর্থাৎ দিদার রুমে। হয়তো বা ভিন্ন কোন কিছু দেখতে পাবো সেখানে।

না, আমাকে হতাশ হতে হয়নি। ঘড়িতে তখনও বিকেল তিনটে বাজেনি সুতরাং অনেকেই যার যার ঘরের কাজ শেষ করে বিছানায় হয়তো গা এলিয়ে দিয়ে নাক ডেকে ঘুমোচ্ছে। দিদাকে দেখলাম বিছানায় এখন চিৎ হয়ে শুয়ে আছেন -- এক হাত তার মাথার নিচে রাখা উজ্জল ফর্সা  পেটটা নিঃশ্বাসের তালে তালে ওঠা নামা করছে । পেট বরাবর আঁচলটা ঠিকই আছে শুধু একটু সরে গেছে এই আর কি কিন্তু ঐ সরে যাওয়াতে কোন অভাবনীয় দৃশ্য আমার নজরে পড়েনি। এত সুন্দরভাবে দিদা শুয়ে আছে যে এখন তো আরেকটা সমস্যা দেখা দিল । আমি বিছানায় ওঠার সাথে সাথে উনার যদি ঘুম ভেঙ্গে যায়। তাহলে আবার এই দৃশ্য মিস হয়ে যাবে।।

যাইহোক যতটা সম্ভব কম আওয়াজ করা যায় সেই রকম ভাবেই বিছানায় শুয়ে পড়লাম । নাহহহহ দিদার ঘুম ভাঙ্গেনি। নিঃশ্বাসের সাথে সাথে দিদার পেট ও বুক যেমন ওঠানামা করছে ঠিক একই ছন্দে তিনি নাকও ডেকে যাচ্ছে। বুঝলাম দিদা ভালভাবেই ঘুমের চাদরে নিজেকে ঢেকে নিয়েছেন। 

আমি এবার হালকা ঘুরে দিদার দিকে কাত হয়ে শুয়ে পড়লাম। একনাগারে বেশিক্ষণ বিছানার ঝাঁকুনি হলে তার ঘুম ভেঙ্গে যেতে পারে তাই যতটা সম্ভব আমি আমার কাজ চালাচ্ছিলাম। যতটা সম্ভব দিদার দেহের সাথে নিজেকে মিশিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছিলাম। মাথাটা আরেকটু কাছে নিতেই দিদার উঠিয়ে রাখা হাতের ব্লাউজের বগলের জায়গাটার খুব কাছে আমার নাক চলে গেল। একটা কথা মানতেই হবে দিদার এখনো এত বয়স হয়ে যাওয়ার পরেও খুব ভালো তার ফিগারটা মেইনটেইন করেছেন। সত্যি বলতে মা মেয়ে দুজনেই মোটা কিন্তু তারপরেও শরীরের গাঁথুনি চমৎকার। দিদার শরীর থেকে যে গন্ধটা পাচ্ছিলাম সেই গন্ধ পেলে এখনই যে কেউ বাড়া দাঁড় করিয়ে তাকে ঠাপাতে শুরু করবে। কিন্তু আমার এখন সেই অবস্থা নেই। সাদা ব্লাউজের বগলের জায়গাটা দেখলাম হালকা রাউন্ড করে ঘেমে আছে এবং ঘামের দাগ এখনও স্পষ্ট। আমি নাক কিছুটা কাছে নিয়ে সেগুলো আরো গভীরভাবে শুঁকতে শুরু করলাম । একেবারেই অল্প একটু দূরত্ব রেখে আমি ঘ্রাণ নিচ্ছিলাম। ওদিকে আমার বাড়া ফুলে ঢোল হয়ে গেছে। 

পুরোটা বিষয় খুব এনজয় করছিলাম তারপর দেখলাম যে -- না এভাবে আর মন ভরছে না। খেয়াল করে দেখলাম দিদার শাড়ির আঁচলটা ততটা বেশি টান টান হয়ে নেই। অতটা টানটান না থাকায় আমি আলতো করে আঁচলটা ধরে পুরোপুরি না সরিয়ে হালকা একটু সরিয়ে দিলাম। আঁচলটা সরাতেই দিদার বিশাল মাইগুলো আমার সামনে তার গৌরব নিয়ে নিজের উপস্থিতি প্রকাশ করল। শাড়ির আঁচলটা সরানোর সাথে সাথে দেখলাম মেদ বহুল মসৃণ একটা পেট আর তার মাঝে গভীর একটা নাভি। যদিও নাভিটা ভালোভাবে দেখা যাচ্ছিল না। কারন সায়া এবং শাড়ির বাঁধন ঠিক নাভি বরাবর রয়েছে এতে করে অর্ধেকটা নাভি গায়েব হয়ে গেছে সায়ার আড়ালে। বাকি যে অংশটুকু দেখা যাচ্ছে সেই অংশটুকু দেখেই এইটা হিসাব করা সম্ভব এই সুন্দরী মহিলার নাভি যে কতটা সুগভীর। আমার যে কি পরিমানে ইচ্ছা করছিল দিদার নাভিতে চুমু খেতে সেটা আমি বলে বোঝাতে পারবো না। কিন্তু না এরকম কঠিন পরিস্থিতিতেও আমাকে আমার ধৈর্যের এবং বুদ্ধির পরিচয় দিতে হবে। কারন আমার ছোট্ট একটা ভুল ব্যস সব শেষ।

আর আমি এই বন্ধে ঠিক করে ফেলেছি কোন 
আমি ভুল করে সবকিছু শেষ করব না বরং সুন্দর এবং মোক্ষম চাল চেলে নতুন কোন কিছু শুরু করব। দিদার মনে হয় ঘুম একটুখানি পাতলা হলো আমি সাথে সাথে কোন প্রকারের আওয়াজ না করে সোজা হয়ে বিছানায় শুয়ে পড়লাম। আমি সোজা চিৎ হয়ে শুয়ে আছি বাম পা টা একদম টান করে মেলে রাখা ডান পা-টা হালকা ভাঁজ করে বাম পায়ের নিচে রাখা। আর মাথাটা হালকা বাঁকিয়ে দিদার যে পাশে বগল ওই পাশে রাখা। এতে সুবিধা হচ্ছে আমার বামপাশের চোখটা তাকিয়ে সব দেখছি নাকি  সেটা কেউই বুঝতে পারবে না। বাম চোখটা হালকা একটু মেলে তাকিয়ে দেখছিলাম কি চলছে ???? দিদার ঘুম ভেঙেছে তিনি তার শাড়ির আঁচলটা ঠিকভাবে গুছিয়ে নিচ্ছেন। ওদিকে বাড়াটা আমার খাড়া হয়ে দাঁড়িয়েছে যেনো যা কিছুই হয়ে যাক মাথা নোয়াবার নয় সে।

আমি তখন কোন প্রকারের নড়াচড়া না করে বাম চোখটা অল্প একটু খুলে কি ঘটে ব্যাপারটা বোঝার চেষ্টা করছি। দিদা হয়তো বা তার শাড়ির আঁচলটা ঠিক করছিলেন কারন তার হাতে থাকা চুড়ির আওয়াজ আবার কানে বাজলো। আমি দিব্যি মটকা মেরে শুয়ে আছি একপর্যায়ে দেখলাম উনি একটু চুপ হয়ে গেলেন। আধ বোজা চোখে দিদার দিকে তাকিয়ে দেখলাম আমার প্যান্টের যে জায়গাটা ফুলে আছে দাঁড়িয়ে থাকা বাড়ার জন্য সেই জায়গায় এক দৃষ্টিতে দিদা তাকিয়ে আছেন। দিদার চোখে অবাক বিস্ময় নাকি কৌতুহল কিছুই ঠিক বোঝা গেল না। সেই ওইটুকু বয়স থেকে আজ অবধি বড় হওয়া পর্যন্ত আমি সবসময় আমার বাড়ার সাইজ নিয়ে যথেষ্ট গর্বিত বোধ করি। দিদা তখনও এক দৃষ্টিতে তাকিয়ে আছেন আমার খাড়া লকলকে বাড়ার দিকে। এরপর দেখি অবাক বিস্ময়ে হাতটা দিদার মুখে চলে গেল। ওইভাবে মুখে হাত রেখেই তিনি সবার প্রথমে ঘরের খোলা দরজার দিকে তাকালেন। বাইরে কেউ আছে নাকি এটা তিনি একবার দেখে নিলেন। তারপর অবাক বিস্ময় নিয়ে আমার দিকে তাকালেন। আমি আমার বামপাশের আধ খোলা চোখ রেখে সবকিছুই দেখতে পাচ্ছিলাম কিন্তু দিদা হয়তো বা ভেবেছেন যে আমি গভীর ঘুমে কাতর।।

হঠাত কোথা থেকে যেন একটা মাছি আমার শরীরের চারপাশে ঘোরাফেরা করছে। সুরসুরি ও লাগছে , মেজাজ ও খারাপ হচ্ছে কিন্তু একটুও নড়াচড়া করা যাবে না। কারন আমি যদি এখন একেবারে অল্প পরিমানও নড়ি তাহলেই সামনের এই অপূর্ব সিনেমা শেষ হয়ে যাবে। সেটা হতে দেওয়া যাবে না। যেহেতু তখনো পর্যন্ত দিদা বিছানা ছেড়ে উঠে যাননি। আশেপাশে কেউ দেখেছে নাকি সেই দিকটা দিদা খেয়াল করছেন । পাশাপাশি আমি ঘুমিয়েছি কিনা তাও বারবার আমার দিকে তাকিয়ে লক্ষ্য করছেন । সুতরাং ধারনা করাই যায় - আরও কিছু হয়তো বা চলবে । আমার এই বাড়াটা দিদার মনে অন্য রকম ভাবে দাগ কেটেছে। সেই দাগ যৌনতার নাকি কৌতূহলের নাকি বিস্ময়ের সেটা সময় বলে দেবে। 

দিদা যখন নিশ্চিত হলেন যে আমি ঘুমিয়ে আছি তিনি কাঁপা কাঁপা হাতে সমস্ত দ্বিধা দ্বন্দ্ব সরিয়ে হাত বাড়ালেন। মাছিটা যে এদিক ওদিক ওড়া উড়ি করছে ব্যাপারটা দিদা নিজেও খেয়াল করেছেন। তার মনে হয়তো বা একটা বুদ্ধি খেলে গেল। তিনি তার হাত দিয়ে শাড়ির আঁচলের একটা অংশ ধরে মাছিটা তাড়াবার ভঙ্গি করলেন। তাড়ানোর ছুতোয় একবার তার হাতের তালু দিয়ে আমার শক্ত বাড়াটা ছুঁয়ে দিয়ে দেখলেন। আমার শরীরে বিদ্যুৎ খেলে গেল। জীবনের প্রথম আমার এই বাড়াটাতে কোন নারীর স্পর্শ এসে লেগেছে। 

'' মনে মনে ভাবলাম আরে হোকনা বয়স্কা তাতে কি ???? বুক ভরা ডাবের মত মাই ! রসের ভান্ডারের মতো একটা গুদ , ওল্টানো তানপুরার মত ভারী লদলদে পোঁদ, নরম তুলতুলে শরীর আর উষ্ণ নরম জিভ, সবই তো তার আছে। '' 

একবার হাত ছোঁয়ানোর পর দিদা যখন খেয়াল করলেন আমার মধ্যে তেমন কোন প্রতিক্রিয়া নেই, তিনি বুঝতেই পারলেন তার এই নাতি এত তাড়াতাড়ি ঘুম থেকে উঠবে না। পাশাপাশি তার হাতেও হয়তো কিছুটা সময় আছে। এবার আর শাড়ির আঁচলের ছুঁতোতে গেলেন না। নিজেই চারপাশটাতে ভালো করে আরেকবার দেখে নিলেন। তারপর তার কাঁপা কাঁপা হাত বাড়িয়ে ট্রাউজারের উপর দিয়েই আমার বাড়াটা হাতের মুঠোয় নিয়ে হালকা চাপ দিলেন। কতটা শক্ত এবং কতটা বড় সেটাই বোধহয় দিদা মেপে দেখছেন। আমার ভেতরে বিদ্যুৎ প্রবাহ তখন থেকেই চলমান। সেই প্রবাহ যেন আস্তে আস্তে আরো বেশি বেড়ে যাচ্ছে। দিদাকে দেখলাম এক মনে তন্ময় হয়ে আমার খাড়া বাড়াটাকে নিজের হাতে নিয়ে কচলে কচলে টিপছেন । আলতো হাতের স্পর্শ তবুও যেন যৌনতা মাখা। আমার ভীষণ সুখ হচ্ছিল। দিদা আমার বাড়াটা টিপে টিপে হয়ত প্রকৃত সাইজটা বোঝার চেষ্টা করছে । 
এইভাবে কয়েক মিনিট চলার পর আমি ভাবলাম দিদা এবার হয়ত আমার বাড়াটাকে ট্রাউজার থেকে বের করে বাড়াটা ভালো করে দেখবে কিংবা খেঁচে দেবে আর সত্যিই দিদা সবে আমার ট্রাউজারের ভেতরে হাত ঢোকাতে যাবে কিন্তু ঠিক সেই মুহূর্তে ঘরের কলিং বেলটা বেজে উঠল। দিদা তড়িঘড়ি করে নিজে বিছানা থেকে উঠে তার নিজের শাড়ি-সায়া সব ঠিকঠাক করে নিলেন তারপর পাশ থেকে একটা কম্বল নিয়ে সেটাকে দুই পাল্লা করে মেলে আমার উপর দিয়ে দিলেন। যেন কাউকে জানাতে চান না যে এখানে আমার কি অবস্থা । ব্যাপারটা আমার কাছে ভালোই লাগলো। এখন মনে মনে চিন্তা করছিলাম যে দিদা যদি একবারও বলে যে " দাদুভাই তুই এখানে কদিন থাকবি ?????"
তাহলে আমি দিদাকে স্পষ্ট জানিয়ে দেবো যে আমি এক সপ্তাহের মত এই বাড়িতে থাকতে চাই। কারন এই বাড়িতে থাকলে অনেক কিছুই হতে পারে যেটা আগে কখনো হয়নি ।

দিদা দরজা খুলে দিতেই দাদুর গলা পেলাম ।

দাদু ----- কি ব্যাপার গো দাদুভাই এসেছে ? 

দিদা ----- হ্যা গো দাদুভাই এসেছে। 

দাদু ----- ওহহ আচ্ছা তা ওকে খাইয়ে দিয়েছো তো ঠিকভাবে ?????

দিদা -----হ্যাঁ, হ্যাঁ খাইয়ে দিয়েছি ! তোমার নাতি তো খেয়ে দেয়ে এখন ঘুমাচ্ছে।।

দাদু ------ আচ্ছা, আচ্ছা তা মশা মারার কয়েল জ্বালিয়ে দাও একটা।

দিদা ------ হ্যাঁ গো সেটা দিতেই তো যাচ্ছিলাম আর তুমি চলে এলে ।

দাদু ---- হ্যাঁ, আর বলো না জমিতে চাষের অনেক কাজ এখনও বাকি পড়ে আছে সব শেষ করতে হবে আর তাছাড়া এখন থেকে রোজ রাতে পাম্প মটরে করে সারা জমিতে জল দিতে হবে বুঝলে ।

দিদা ------হ্যা গো তুমি আজ রাতে না গেলে হয় না ??????

দাদু ------ না গো , তুমি তো জানো জমির সব কিছু আমাকেই দেখতে হয় তাই যেতেই হবে ।

দিদা ------ আচ্ছা, যাও মুখ হাত ধুয়ে নাও আমি খাবার দিচ্ছি। 

দাদু ------- হ্যাঁ, হ্যাঁ দাও জম্পেশ খিদে পেয়েছে। 

এরপর দিদা দাদুকে ভাত বেড়ে দিতে চলে গেল । ঘরে আমি এখন একা শুয়ে আছি। আমার গায়ে দুই পাল্লা করে দেওয়া একটা কম্বল। আমার খাড়া বাড়া মহারাজ এখন একটু নরম হয়েছে। আমি জানি যতবার আমি এই সুখ স্মৃতির কথা ভাববো সাথে সাথেই বাড়াটা মাথা চাড়া দিয়ে উঠবে। দেখা যাক কি করা যায় ? শেষ পর্যন্ত কি-ই বা ঘটে আমার ভাগ্যে ?
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমি শুয়ে শুয়ে দিদার সেই স্পর্শ পাওয়ার সেই সুন্দর স্মৃতিগুলো মনে মনে উপলব্ধি করছিলাম তারপর কখন ঘুমিয়ে পড়েছি জানি না ।
চোখ মেললাম সন্ধ্যা সাতটা বাজে। ভালোই ঘুম হয়েছে আমি বিছানায় বসে আরমোড়া ভাঙলাম। বাইরে অন্ধকার হয়ে গেছে । বিছানা ছেড়ে উঠে বাথরুমে গেলাম ফ্রেশ হওয়ার জন্য। চোখে মুখে ঠান্ডা জলের ঝাপটা দিলাম। এরপর আমি ঘরের দালানে এসে দেখি দিদা বসে সবজি কাটছে ।

দিদা আমাকে দেখে বলল --- " ঘুম ভালো হয়েছে দাদুভাই?" ।

আমিও প্রত্যুত্তরে জবাব দিলাম---- " হ্যাঁ দিদা ভালো ঘুম হয়েছে। "

দিদার ভাবসাব দেখলাম খুবই সাধারণ। তিনি দুপুর বেলা যে কি করেছেন সেটা তার ভাবসাব দেখলে বোঝার উপায় নেই। যেন কিছুই হয়নি এমন একটা ভাবে তিনি বললেন ----" এত দূর থেকে এসেছিস তো তাই আর কি শরীরটা ভালই ক্লান্ত ছিল।"

এরপর দাদুর সাথে দেখা হল তাকে প্রনাম করলাম । তিনি আমার সাথে সস্নেহে অনেক কথাবার্তা বললেন আমার পড়াশোনার ব্যাপারে জিজ্ঞেস করলেন ।

সন্ধ্যার সময় টিফিন খাচ্ছিলাম ঠিক তখনই মায়ের ফোন এলো ।

দিদা ফোনে কথা বলতে বলতে হঠাত বললেন -----" হ্যাঁ রে মিতা (মায়ের নাম) ! দাদুভাই এখানে কটাদিন থাকলে কোনো অসুবিধা নেই তো ???

মা দিদার কথা শুনে বলল ---- ওর যদি থাকার ইচ্ছা হয় তাহলে কটা দিন থাকুক না ।
দিদার কথা শুনে দাদুও থেকে যেতে বলল ।

আমি কোন কিছু উত্তর দেওয়ার আগেই দিদা বলে বসলো----- "এখানে তো তেমন আসাই হয় না তোর দাদুভাই ! যেহেতু অনেক বছর পর এসেছিস কয়েকটা দিন থেকে যা। তোর কলেজ তো এখন ছুটি। কয়েকটা দিন না হয় এই মামার বাড়িতে বেরিয়ে গেলি ।

আমি তো আসলে মনে মনে এটাই চাইছিলাম। কিন্তু একেবারে সাথে সাথে তো আর বলা যায় না , আমি তাই অল্প কয়েক মুহূর্ত সময় নিয়ে মাথা নেড়ে আস্তে করে বললাম --- "আচ্ছা ঠিক আছে থাকবো । "

আমি থেকে যাবো কথাটা শুনে মা মনে হয় খুশি হলেন আর একটা জিনিস খেয়াল করলাম দিদা তো খুবই খুশি । দিদার চোখে খুশির ঝলক আর মুখে দুষ্টু মিষ্টি হাসি দেখে আমার খুব ভালো লাগলো । এরপর দাদু বাইরে চলে গেলেন ।

আমি মনে মনে সিদ্ধান্ত নিয়ে ফেললাম যে যতদিন এখানে আছি দিদার গুদের গন্ধ আর যদি সম্ভব হয় তাহলে দিদার গুদের স্বাদ আমি বাড়া দিয়ে চেক করে নেবই নেব। যে করেই হোক দিদাকে চুদতেই হবে ।

যাইহোক গ্রামের দিকের মানুষজন খুব তাড়াতাড়ি এদিকটাতে ঘুমিয়ে পড়ে আর তাছাড়া এমনিতেও দাদু রাতের খাবার খেয়ে জমিতে রওনা হবেন। সুতরাং দেখতে দেখতে সময় পার হয়ে গেল।

যাইহোক তিনজন মিলে একসাথে রাতের খাবার খেতে বসলাম । খেতে খেতে দাদু দিদাকে বলল---- কিগো শুনছো আমার নাতিটা অনেক বছর পর মামার বাড়ি বেড়াতে এসেছে ওকে আদর যত্ন করে খাওয়াবে বুঝলে ।

দিদা আমার দিকে তাকিয়ে বলল ---- হ্যা গো সে আর বলতে খাওয়াবো তো নিশ্চয় ওকে আমি পেট ভরে খাওয়াবো।

দাদু ---- হ্যা ভালো করে খাওয়াবে মোট কথা ওর যেন যত্নের কোনো ত্রুটি না থাকে ।

দিদা এবার মিচকি হেসে বলল ---- হুমমম সে তো নিশ্চয় তোমার নাতিকে খুব যত্ন করবো । ও যতক্ষন খেতে চায় ততক্ষন খাওয়াবো তুমি চিন্তা করো না । আর তাছাড়া ওর এখন অল্প বয়স এই বয়েসেই তো খাবে নাহলে কি তোমার মত বুড়ো বয়েসে খাবে নাকি ??????

দাদু --- এটা তুমি ঠিক বলেছো সত্যিই তো আমার নাতি এখন যোয়ান আছে এখনই তো খাবে ।

দিদা ---- হুমমম আমি জানি কম বয়সী ছেলের খিদে একটু বেশিই হয় খা দাদুভাই তুই পেট ভরে খা তোর যা খেতে মন চায় আমাকে বলিস একদম লজ্জা করবি না বুঝলি !!!!!!!!!!!

আমি দিদার মুখের কথা শুনে কি আর বলবো শুধু মাথা নেড়ে কথার হ্যা সম্মতি দিচ্ছি আর খাচ্ছি ।

যাইহোক খাওয়া দাওয়া শেষ করার পর দাদু ব্যাগ গোছালেন এবং আমাদের কাছে বিদায় জানিয়ে তিনি জমিতে রওনা দিলেন। ক্রমে ক্রমে সময় পেরিয়ে রাতের ঘড়ির কাঁটা ১০ টাতে এসে পৌঁছালো। দাদু চলে যাবার পর দিদা আমাকে ওনার ঘরে গিয়ে শুতে বলে রাতের বাসন মাজতে চলে গেলেন আর আমি দিদার ঘরে এসে বিছানাতে শুয়ে পরলাম । শুয়ে শুয়ে আমি নানান কথা ভাবছি ।

নতুন জায়গায় আসলে সাধারণত ঘুম হয় না কিন্তু আমি দুপুরে দিব্যি ঘুমিয়েছি। ভালোই ঘুম হয়েছে এবং সন্ধ্যা সাতটার দিকে ঘুম থেকে ওঠার পরেও আমার চোখ এখন ভারি ভারি লাগছে। মনে মনে চিন্তা করছি এখন যদি আমি ঘুমিয়ে পড়ি এবং ঘুম যদি সত্যিই গাঢ় হয় তাহলে হয়তো অনেক কিছুই হাতছাড়া হয়ে যাবে ।
নিজেকে নিজে বলছি -- "বাবু তুই এই জায়গাতে সারা জীবন থাকবি না। সেইজন্য এটাই একটা অতি সুবর্ণ সুযোগ তাই সুযোগটা হাতছাড়া করা ঠিক হবে না । আজ এই ফাঁকা নির্জন ঘরেতে দিদাকে পটিয়ে চুদতে না পারলে এই জীবনটাই বৃথা । আমার দিদার বয়স হলেও দিদাকে দেখে যে কোন ছেলে এখনো চুদতে চাইবে । আমার দিদা যে নাভির একটু নীচে শাড়ি পড়েন সেটা তো আপনাদেরকে আগেই বলেছি। রাতে দিদাকে যথারীতি সেই আগের শাড়িটাই পড়ে আছে দেখলাম।।

আমি প্রমাদ গুনছি , আজ রাতে কিছু একটা যে করেই হোক করতেই হবে । দিদা দুপুরে যেভাবে বাড়াটা দেখছিলো আর হাত দিয়ে ধরেছিল তাতে তো মনে হচ্ছে দিদার চোদার আগ্রহ আছে আর আমার বাড়াটাও দিদার পছন্দ হয়েছে । তবে যত যাই হোক না কেনো নারীর মন ক্ষণে ক্ষণে বদলায় । তখন হয়তো দেখে সেক্স উঠেছিল, এতক্ষনে হয়তো বা নিজেকে সামলে ফেলেছেন । কিছুই বলা যাচ্ছে না আগে থাকতে। তবে যেভাবেই হোক একবার দিদাকে চুদতে পারলেই ব্যাস কেল্লাফতে ।

এসব কথা ভাবতে ভাবতে বাড়া আমার দাঁড়িয়ে লকলক করছে আর ঘুম তার চৌদ্দ গুষ্টি নিয়ে কোথাও পালিয়ে গেছে । যতবারই ঘুম আসার চেষ্টা করছে ততবারই নিজেকে বিভিন্ন রকমের চিন্তাভাবনায় মগ্ন রাখার চেষ্টা করছি। তবু মনের মধ্যে ভয় ভয় হচ্ছিল যেন শেষ রক্ষা হবে না।

আমি নানা কথা ভাবছি হঠাত দিদাকে দেখলাম ঘরের দরজাটা বন্ধ করে ঘরে ঢুকে অন্ধকারেই মুশারির কাছে এসে উঁকি দিলেন । হয়তো বোঝার চেষ্টা করছেন আমার ঘুম কতটা গভীর । তারপর যখন আমাকে একই স্টাইলে শুয়ে থাকতে দেখলেন তখন নিশ্চিত হয়ে জিরো লাইটটা জ্বেলে দিয়ে বিছানায় উঠলেন । বিছানায় একটা প্রবল আলোড়ন হলো। আমি এতটুকু নড়লাম না চুপ করে মটকা মেরে শুয়ে আছি । কারণ পড়ে কি হবে জানি না কিন্তু এই মহিলাকে এখন এই বিশ্বাসটা দিতে হবে যে আমি মরার মত ঘুমাচ্ছি । কেবল মাত্র এই বিশ্বাসটুকু প্রতিষ্ঠা করতে পারলেই দিদার দিক থেকে কোনো পদক্ষেপ আসতে পারে । এরপর দিদা আমার পাশে এসে একবার গায়ে হালকা ধাক্কা দিয়ে বললেন---- কিরে দাদুভাই ঘুমিয়ে পড়েছিস ???? আমি কোনো সাড়াশব্দ করলাম না এটা দেখে দিদা আমার পাশে শুয়ে পড়লেন ।

দিদা সোজা চিৎ ভাবে শুয়ে পড়লেন কোনো নড়াচড়া নেই। আমি অপেক্ষার প্রহর গুনছি হয়তো নিজেকে গুছিয়ে নিচ্ছেন, কিংবা সময় দিয়ে দেখছেন কি হয় অথবা হয়তো এমন হবে যে এসব চিন্তা ভাবনা একদমই তার মধ্যে নেই ।

তিনি দিব্যি চুপচাপ শুয়ে ঘুমানোর চেষ্টা করছেন । আরেকটা বিষয় ঘটতে পারে যে তিনি চাইছেন যে আমার দিক থেকে কিছু হোক এইটা না হলেই বাঁচি কারণ ভীষণ রিস্ক থেকে যাবে। তবুও আমি ঘুমানোর কায়দায় পরিবর্তন আনলাম । আমি এবার দিদার পাশে ফিরে শুইলাম । বাম চোখ হালকা খোলা , জিরো লাইটের আলোতে ততটা পরিষ্কার নয়, সবকিছু তবু খুবই হালকা বোঝা যাচ্ছে। আমাদের দুজনের মাঝখানে একটা বালিশ আছে । দিদা চুপচাপ অনড় অটল । আমিও মটকা মেরে শুয়ে আছি। অপেক্ষার প্রমাদ গুনছি !!! কেটে যাচ্ছে একটু একটু করে সেকেন্ড মিনিট......................

এমন করে মিনিট দশেক পার হওয়ার পর আমি দিদার হাতের চুড়ির টুংটাং আওয়াজ শুনলাম। সাথে সাথে নিজেকে একেবারে স্থির রাখলাম। একেবারে স্থির ভাবে খেয়াল করে দেখতে হবে দিদা এখন কোন চাল চালে। দিদা কিছুটা আমার দিকে সরে এসেছেন এবং তার ডান হাতটা তিনি উঠিয়ে ঠিক বিকেল বেলার মত মাথার কাছে নিয়ে রাখলেন। ডবকা ভারী শরীরের সেই ঘেমো সুবাস আবার আমার নাকের সুরসুরি কাটলো। আমার কাছে মনে হল হয়তো বা তিনি খেয়াল করে দেখেছেন আমার বাড়াটা তখনও শক্ত হয়নি । হয়তো বা তার কাছে মনে হয়েছে বিকেলে আমার বাড়াটা শক্ত হয়ে যাওয়ার পিছনে একমাত্র কারণ হচ্ছে আমার মুখ তার বগল বরাবর ছিল হয়তো।
হয়তো বা তার ঘামের সেই কড়া গন্ধেই আমি পাগল হয়ে উত্তেজিত হয়েছিলাম। দিদার এরকম কাজ কারবারে আমি কিন্তু একটুও নড়লাম না। যার ফলাফল পেলাম হাতে হাতে। আমি গভীর ঘুমে অচেতন ব্যাপারটা এমন ভেবেই দিদা আমাদের দুজনের মাঝে থাকা কোলবালিশটা আলতো করে উঠিয়ে তার অপর পাশে রাখলেন এবং তারপর নিজের এই ভারী গতরভরা শরীরটা আমার আরও কাছে নিয়ে এলেন।

আমার খানিকটা কাছে আসতেই আমার গায়ের সাথে দিদার গায়ের একটা অংশ স্পর্শ হল। ওই একটা স্পর্শতেই আমার মধ্যে যেন কারেন্টের একটা শক লাগলো। দিদার সারাদিনের কাজকর্মে ঘামে ভিজে ঠান্ডা শরীর। আহা ভিতরে ভিতরে পুলকিত হচ্ছিলাম । অনেকক্ষণ একইভাবে শুয়ে থাকতে থাকতে আমারও হাত প্রায় ধরে গিয়েছিল আমি ভাবলাম এই টাচ লাগার সুযোগটাকে কাজে লাগানো যায়। সুতরাং আমি ওই অবস্থা থেকে একটু নড়ে সোজা হয়ে শুলাম। চিত হয়ে আছি এতে অবশ্য একদিক থেকে ভালই হয়েছে। দিদার কার্যকলাপে আমার শরীরে কেমন যৌনতার ঢেউ খেলে সেটা দিদা এখন স্পষ্টই বুঝতে পারবে। খুব শীঘ্রই হয়তোবা দেখা যাবে যে আমার বাড়ার কাছে কম্বলের জায়গাটাতে তাবু হয়ে আছে। আমার নড়াচড়ায় দিদা হয়তো ভেবেছে আমার ঘুমটা পাতলা হয়ে এসেছে । কিন্তু তিনি কোন প্রকার রিস্কে যেতে চাননি ফলে তিনিও আমার মতই মটকা মেরে বিছানায় শুয়ে আছেন। অথচ আমাদের দুজনের কেউই ঘুমাইনি। এমন অবস্থায় কিছুক্ষণ থাকার পর দিদা আবার কিছু করার সিদ্ধান্ত নিলেন।

এবার যেনো একটু সাহস পেলেন উনি। একহাত দিয়ে আমাকে জড়িয়ে ধরে শুলেন । উনার একহাত আমার বুক বরাবর ব্যস আর কোনো নড়াচড়া নেই যেনো এমন যে ঘুমের ঘোরেই উনি আমার উপর একটা হাত দিয়ে শুয়ে আছেন । আমি তো ভিতরে ভিতরে খুব মজা করছি ব্যাপারটা। আমি চুপচাপ আমার জীবনের প্রথম টার্গেটের কোমল শরীরের স্পর্শ নিচ্ছি। ।

দিদা আমার আরেকটু কাছে ঘেঁষে শুলেন । এবার বাম হাতের কনুইয়ে আমি দিদার পেটের ছোঁয়া পাচ্ছিলাম আর বাম হাতে পাচ্ছিলাম তার পঞ্চাশ ঊর্ধ্ব বয়সী মাইয়ের নরম স্পর্শ । আহা কি যে ভালো লাগছিলো । এমনভাবে পাঁচ থেকে সাত মিনিট পার হলো দুজনের কারোরই কোনো নড়াচড়া নেই। তারপর একটা মজার জিনিস খেয়াল করলাম খুব শীত করছে এমন একটা ভাব করে দিদা আমার গায়ে যে কম্বলটা আছে তার ভিতরে নিজেও ঢুকে এলেন।

দিদা প্রত্যেকটা কাজ ভীষণ সুন্দর নিয়ম মাফিক ভাবে করে যাচ্ছেন। আর আমার কাজ শুধুমাত্র একটাই। গভীর ঘুমে তলিয়ে আছি দিন দুনিয়ার হুঁশ নেই এমন একটা অভিনয় করে যাওয়া। এখন আমার পরনে পাতলা একটা টি শার্ট আর নিচে ট্রাউজার। আমার কম্বলটা দিদা তার উপরে জড়িয়ে নিয়ে তার হাতটা আবার আমার পেটের উপরে রাখলেন। তবে এবার খেয়াল করে দেখলাম তার হাত রাখা হয়েছে আমার নাভির কিছুটা নিচে। তার মানে আর একটু নিচে গেলেই আমার সেই খাড়া হয়ে থাকা শক্ত বাড়াটা তিনি ছুঁয়ে ফেলবেন।

মনে মনে ভাবলাম বুড়ির দেখছি ভালই কাম জেগেছে মনে । আহা আমি সার্থক !! তিনি এবার আস্তে আস্তে আমার পেটের মধ্যে হাত বুলাচ্ছেন। তার হাত বুলানোর ধরণ দেখেই বোঝা যাচ্ছে যে ভবিষ্যতে কি হবে ? কারণ উপর থেকে নিচ বরাবর তিনি যখন হাত বুলিয়ে যাচ্ছেন তখন একটু একটু করে তার হাতের পরিধি আমার বাড়ার কাছে যাওয়া আসা শুরু করেছে। এখনি বাড়াটা ছুঁয়ে ফেলে কিংবা তখন ছুঁয়ে ফেলে এরকম অবস্থা।

দিদা এবার তার হাতটা নিচে পর্যন্ত নিয়ে গিয়ে সরাসরি আমার বাড়ার উপরে হাত রাখলেন। আবার দুপুরের মত সেই স্পর্শটা পেয়ে আমার শরীরের মধ্যে যৌনতার শখ জাগতে লাগলো। শরীর মনে রক্তের প্রতিটি বিন্দুতে কেমন যেন একটা বন্য ভাব ফুটে উঠলো। মুখে কোন আওয়াজ করছিলাম না। আমার টার্গেট হচ্ছে ধীরে ধীরে এগিয়ে যাওয়া আর হঠাত করে সরাসরি কোনো কিছু করতে না যাওয়া কারণ পরে দেখা যাবে সরাসরি কিছু করতে গেলে যেই সুখ টুকু এখন পাচ্ছি সেটাও হারিয়ে যেতে পারে ।
বাড়াটার উপরে হাত রেখে দিদা নিজের হাতের মুঠোয় বাড়াটাকে ধরে নিলেন। দিদা হাত মুঠো করে শক্ত করে বাড়াটা শুধুমাত্র ধরে আছেন কোন নাড়াচাড়া করছেন না। আমি বুঝতে পারলাম একটু একটু করে তিনি এগোচ্ছেন আর খেয়াল করে দেখছেন আমার ঘুম কতটুকু ভাঙছে কিংবা কতটুকু জোরালো হচ্ছে। এটা বলা বাহুল্য যে এতক্ষণে আমার বাড়া ফুলে টং হয়ে গেছে। দিদা ট্রাউজারের উপর থেকেই আমার বাড়াটা ধরে এবার আস্তে আস্তে নাড়াতে লাগলেন। একেবারে আলতো ভাবে অল্প স্পিডে উপর নিচ করছে।সত্যি বলতে অনেক দিন হয়ে গেছে হ্যান্ডেল মারা হয়নি তাই আমার মনে একটু ভয় হতে লাগলো যে যদি হুট করে আমার মাল বেরিয়ে যায় ।।

''এখানে বলে রাখি হ্যান্ডেল মেরে মাল ফেলতে আমার কম করে হলেও পনেরো মিনিটের মতো সময় লাগে।'' জানি আমার মাল সহজে বের হবেনা তবুও মনে ভয় লাগছে কারন একটা মহিলার হাতের খেঁচা খেয়ে যদি তাড়াতাড়ি মালটা বেরিয়ে যায় তাহলে মাল বেরিয়ে যাওয়াটা একদিক থেকে যেমন লজ্জার হবে অন্যদিক থেকে নিজের অল্প ক্ষমতার বা স্বল্প দক্ষতার একটা প্রমাণ হয়ে যাবে। উপরন্ত আমার মাল বের হয়ে গেলে দিদাও তার চোদাচুদির আগ্রহ হারিয়ে ফেলতে পারে। মোটামুটি খেলা শেষ হয়ে যাবে এটা বলা যায়। তবে আমি এই খেলাটা যেকোন উপায়ে বাঁচিয়ে রাখতে চাই।

দিদার কোমল হাতের স্পর্শ পেয়ে আমার বাড়াটা আরো শক্ত হয়ে ঠাটিয়ে আছে। যেন ওইটা কোন বাড়া নয় বরং গরম হয়ে থাকা শক্ত কোন রড। দিদার কি সেক্স উঠল নাকি সাহস বেড়ে গেল ঠিক বুঝতে পারলাম না.... কারণ দিদা এবার সরাসরি আমার ট্রাউজারের ভেতরে হাত ঢুকিয়ে দিলেন।

দুপুর বেলা আমার এই খাড়া বাড়াটা তার মনের মধ্যে যৌনতার এক অন্যরকম ছোঁয়া লাগিয়েছে সেটা বেশ বুঝতে পারছি। দিদা এবার ট্রাউজারের ভেতর হাত ঢুকিয়ে একেবারে সরাসরি বাড়াটা খপ করে ধরে ফেললেন এবং আস্তে আস্তে উপর নিচ করছেন। মাঝে মাঝেই নিজের বৃদ্ধাঙ্গুলি দিয়ে আমার বাড়ার মাথার জায়গাটা একটু ঘষছেন। এই কাজটা করাতে আমার শরীরে অসহ্য এক সুখ হচ্ছে। নিজেকে ওই অবস্থায় আটকে রাখা অনেক বেশি কঠিন । আবার একটু ভয় লাগছে কারণ আমি একটু যদি নড়াচড়া করি কিংবা মুখ থেকে ছোট একটা আওয়াজ করি আবার না যেন কতক্ষণ সময় লাগে না দিদাকে এইভাবে অগ্রসর হতে। সুতরাং চুপচাপ পড়ে থাকাই সব থেকে ভাল ।

ওইদিকে দিদা একমনে বাড়াটা ধরে হাত মারছে আস্তে আস্তে। উনি যে শুধু একাই মজা পেয়ে যাবেন তা তো অন্যরকম এটা মানা যায় না। ঠিক করলাম এই খেলা যদি বন্ধ হয়েও যায় তাতেও কোন আপত্তি নেই এবার আমি নিজে থেকে কিছু একটা করব। ভাবছি দুই হাত বাড়িয়ে দিদাকে জড়িয়ে ধরবো ? নয়তো মুখ দিয়ে চাপা কোন আওয়াজ করব। আমি সবে কিছু একটা করতেই যাচ্ছিলাম কিন্তু তার আগেই দিদা তার নতুন পজিশনে গেলেন । দেখলাম আমার বাড়াটার উপর তার হাত দিয়ে খেঁচে দেওয়ার গতি বেড়ে গেছে । বাড়ার মুন্ডি বেয়ে কামরস বের হওয়ায় বাড়াটা আরো পিচ্ছিল হয়ে গেছে । ফলে দিদার ও হাত চালাতে বেশ সুবিধাই হচ্ছে । দিদার হাতের গতিতে আমি নিজে থেকে কিছু করবার শক্তি হারিয়ে ফেললাম , অবর্ণনীয় সুখের আবেশে শরীরে আলসেমি শুরু হলো ! দিদা বাড়াটা মুঠোয় নিয়ে খেঁচতে খেঁচতে এবার আমার আরো কাছে এলো । বুঝলাম দিদার নিঃশ্বাস গরম হয়ে গেছে , কতদিনের আচোদা গুদ কে জানে ! বিগার যা উঠেছে মনে তো হচ্ছে দাদু অনেকদিন ধরেই দিদাকে চোদে না ।

যাই হোক দিদা আমার কাছে ঘেঁষে আসলো । তার মুখ আমার মুখের মাঝে এক আঙ্গুল সমান জায়গাও নেই । আমি তার গরম নিঃশ্বাস উপলব্ধি করতে পারছি । তারপর আমাকে অবাক করে দিয়ে দেখলাম দিদা প্রথমে ছোট্ট একটা কিস করলো আমার কানের লতিতে , তারপর আলতো করে আমার কানের লতিটা চুষতে শুরু করলো ।।

উফফফ দিদার তো দেখছি গুদ একদম গরম হয়ে আছে । মনে মনে এটাও ভালো লাগছে যে আমার জীবনের প্রথম টার্গেট আজ পূরণ হবে । দিদার কামনা মাখা চুমু খেতে খেতে এবার আমি দিদার ডাকে হালকা সারা দিলাম কারণ ঘটনা এখন এমন দিকে গেছে যে সারা না দিলে দিদা ভাববে ঘুমাইনি আমি, শুধুমাত্র মটকা মেরে শুয়ে আছি আর চুপিচুপি এগুলোর মজা নিচ্ছি । আমি তাই এবার শুধুমাত্র উমমমম করে একটা চাপা আওয়াজ করলাম । দিদা সেটা শুনতে পেলেন তারপর নিজেই হয়ত সেক্সের আগুনে জ্বলে পুড়ে তিনি সরাসরি তার নরম ঠোঁট দিয়ে আমার ঠোঁট চেপে ধরলেন । তারপর পাগলের মত ঠোঁট চুষতে লাগলেন ।

ইসস কি গরম লালা, একটা পূর্ণবয়স্ক নারীর মুখের মধু আকন্ঠ পান করে যাচ্ছি তারই ইচ্ছায় এটা ভাবতেই সেক্সের আগুন দাউদাউ করে জ্বলে উঠছিলো । জীবনে প্রথম কোনো নারীর ঠোঁট এর স্বাদ, ভেজা চুমুর অভিজ্ঞতা হলো আমার । আমি জেগে গেছি কিনা সেদিকে দিদার খেয়াল নেই , উনি পাগল প্রায় তখন সেক্সের জ্বালায় । ক্ষেপা বাঘিনী হয়ে যেনো শিকারকে চেটে চেটে পরখ করছেন । কখনো আমার নিচের ঠোঁটে তার আক্রমণ চলছে কখনো বা উপরের ঠোঁটে । আমি ভাবলাম দিদার ডাকে এবার একটু সারা দেওয়া যাক । দিদার জিভটার স্বাদ নিতে খুব মন চাইছে । আমি ঠিক করলাম নিজের দুই ঠোঁট ফাঁক করবো, কিন্তু আবারও ব্যর্থ হলাম । যেই না আমি ঠোঁট ফাঁক করে দিদার রসালো জিভটা নিজের মুখে নিতে যাবো অমনি দিদা আমাকে ফেলে উঠে গেলেন !!

আমি অবাক হলাম !!! কি ব্যাপার !!! দিদা বুঝে ফেললো নাকি !! নাকি এখন তার চেতনায় নাড়া পড়েছে যে তিনি ভুল করছেন !!

আমি যদিও অবাক হয়ে গেছিলাম দিদার হঠাৎ এমন আচরণে , কিন্তু দিদা এবার আমার বিস্ময় এর মাত্রা আরো বাড়িয়ে দিলো। দিদা আমার ঠোঁট চোষা শেষ করে উঠে হঠাত কম্বলটা গা থেকে সরিয়ে আমার ট্রাউজারটা টান দিয়ে যতটা নামানো যায় নামিয়ে দিয়ে তিনি এবার সরাসরি আমার বাড়াটা মুখে ঢুকিয়ে নিলেন ।

এদিকে আমি উঠে গেছি নাকি এখনো ঘুমিয়ে আছি সেদিকে তার কোন খেয়ালই নেই , তিনি তার কাজ করাতে মহাব্যস্ত। দিদার কার্যকলাপ দেখে আমার নিজের মনেই অবাক বিস্ময় ভর করলো। দিদা যে আমার ঠোঁট চুষছিলেন এবং আমিও যে তার সাথে পাল্লা দিয়ে ঠোটে কিস করছিলাম এটা কি দিদা বুঝতে পারলেন না ?? দিদা কি বুঝতে পারেননি যে তার এই নাতি এখন জেগে গেছে? দিদা এসব কোন কিছুর তোয়াক্কা না করে এক মনে নিজের মুখে আমার বাড়াটা নিয়ে চুকচুক আওয়াজ করে চুষেই যাচ্ছে।।

'' বিবাহিত নারী.... তার উপর বয়স্ক মহিলা সুতরাং বুঝতেই হবে...... ভীষণ ভালো অভিজ্ঞতা। যদিও একটু পুরাতন আমলের হয়তো বা এখনকার মেয়েদের মত বাড়া চুষতে জানেনা। কিন্তু যেমন ভাবে চুষছে খারাপ না বেশ মজাই লাগছে।''

না এইভাবে আর পারছিনা এবার দিদাকে বোঝানো উচিত যে আমার ঘুম ভেঙে গেছে। এবার আমি "উফফফফফ দিদা বলতেই ,,,, "দিদা একবার আমার দিকে তাকালো।
তারপর নিজের পজিশন কিছুটা চেঞ্জ করে আমার দিকে তাকিয়ে মুচকি হেসে আমার দিকে তাকানো অবস্থায় আমার বাড়াটা আবার মুখে নিয়ে চোষা শুরু করল। বাড়াটা চুষতে চুষতে নিজের মাথাটা একবার উপরে একবার নিচে নামিয়ে আনছেন। কিন্তু একদৃষ্টিতে আমার চোখের দিকে তাকিয়ে আছেন। দিদার ঐ চোখের তারায় কামনা ভরপুর।

কয়েক মিনিট চোষার পর আমি মিন মিন করে বললাম "আহহহ দিদা..... এইভাবে চুষলে আমার বেরিয়ে যাবে গো দিদা....."।

আমার কথায় যেন দিদার সারা শরীরে বিদ্যুতের ঝিলিক লেগে গেল। আমার বেরিয়ে যাবে আর গরম টাটকা মাল তার মুখে পড়বে -- এটুকু ভেবেই হয়তো বা ভিতরে ভিতরে দিদা অনেক উত্তজিত বোধ করছিল। যার ফলাফল স্বরূপ দিদা চোষন মাত্রা বাড়িয়ে দিলেন । মুখের মধ্যে বাড়া নিয়ে চুষে যাচ্ছেন একনাগারে , কখনো কখনো তার উষ্ণ নরম রসালো জিভটা দিয়ে বাড়ার মুন্ডিটা চেটে দিচ্ছেন।... আহহহহ সে কি অসাধারন অনুভূতি । আসলে এইসব বিষয়ে একটা বয়স্ক মহিলার সম্পূর্ণ আলদা অভিজ্ঞতা আছে সেটা আমি হারে হারে টের পাচ্ছি ।

আমার মুন্ডিটা চাটা শেষ হলে দিদা আবার পুরো বাড়াটাই মুখের মধ্যে নিয়ে চপচপ করে চুষতে চুষতে আবার বাড়াটা মুখের মধ্যে নিয়ে মুখ চোদা দিয়ে খেঁচে দিচ্ছেন। আমার এত আরাম লাগছিল যে আমিও এবার দিদার চোষার সাথে তালে তাল মিলিয়ে নিচে থেকে তলঠাপ দিতে লাগলাম । " আহহহ ইসসসস... উমমমম ,,, দিদা উমমমম" ।

দিদা বাড়াটা চুষেই যাচ্ছেন যেনো কতদিনের ক্ষুধা তার মধ্যে জাঁকিয়ে বসেছে । এরপর দিদা বাড়াটা নিজের মুখ থেকে বের করে হাতের মুঠোয় শক্ত করে ধরে হাতটা নিচের দিকে চেপে টানলেন । এতে আমার ঠাটানো বাড়াটার মুন্ডির চেরাটা ফাঁক হলো । দিদা এবার তার জিভের ডগা দিয়ে সেটা স্পর্শ করে জিভ নাড়িয়ে অসহ্য এক সুখ উপহার দিলেন আমাকে ।
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
#3
মনে মনে ভাবলাম নাহহহ ! অনেক হয়েছে !! আর না । আর নীরব দর্শক হয়ে থাকা যাবে না ; এবার আমাকেও মাঠে নামতে হবে !!!! আর তাছাড়া দিদা যেভাবে বাড়াটা চুষছে যেকোন মুহূর্তে মাল বেরিয়ে যেতে পারে। আমি এবার উঠে বসে দু হাত দিয়ে দিদার দুই হাত ধরে দিদার মুখ থেকে আমার বাড়াটা বের করলাম ।।

দিদা অবাক বিস্ময় নিয়ে ছোট বাচ্ছার মত করে আমার দিকে তাকালো। ছোট বাচ্ছাদের মুখ থেকে হঠাৎ করে লজেন্স টেনে বের করে ফেললে তাদের মুখের মধ্যে যেরকম একটা ভাবমূর্তি ফুটে ওঠে দিদার মধ্যেও ঠিক তেমনি ছিল।

''দিদার ওই চাউনি আমাকে যেনো বলছিলো --- কিরে বাবু ,,, আমার মুখ থেকে কেন সরালি তোর ঐ আখাম্বা বাড়াটা ?? আমি যে অনেক দিনের তৃষ্ণার্ত !!! আমাকে আরো চুষতে দে " ।

দিদার মুখ দেখে আমি বুঝতে পেরেছিলাম কিছুটা যে তার মন এক দন্ডও ভরে নি । তিনি চুষতে চুষতে আমার মাল বের করে সেই মালটা নিজের মুখে, জিভে লাগিয়ে তবেই ক্ষ্মান্ত হবেন । কিন্তু না ! আমাকে এই সুযোগটারই এবার একটু সঠিক ব্যবহার করতে হবে । কারন এই সুযোগ বারবার আসবে না আমিও বারবার এখানে আসবো না । সুতরাং যা করবার এখনই করবো , পড়ে আফসোস নিয়ে আমি বাড়ি ফেরত যেতে চাই না ।

আমি এবার দিদাকে জড়িয়ে ধরে বিছানায় শুইয়ে দিলাম । দিদা তার শরীরের অর্ধেক ভার সাইডে রেখে বাকি অর্ধেক আমার উপর দিয়ে আছেন । আমি দিদার দিকে তাকালাম । বেচারীর নিঃশ্বাস ভীষণ গরম যেনো অগ্নি মিশ্রিত নিঃশ্বাস। আমি কিছু না বলে আর বিন্দুমাত্র সময় নষ্ট না করে দিদার ওই দুটো ঠোঁট আমার ঠোঁটের সাথে মিলিয়ে দিলাম। গাঢ় গভীর কামনা মাখা চুম্বনে দিদাকে ভরিয়ে দিলাম।"উম্মাহ,,,, উমমম,,, উমমম ,,,, উমমম ,,,,

দুই হাত দিয়ে দিদাকে জড়িয়ে ধরেছি আমার এক হাত তার পিঠের ব্লাউজ বরাবর বোলাচ্ছি আর অন্য হাত দিয়ে ব্লাউজ আর শাড়ির মাঝে থাকা মসৃণ পেট এবং পিঠের খাঁজটাতে চেপে ধরে আছি। আধো আলো আধো ছায়াতে আমি তাকিয়ে দেখলাম দিদা চোখ বন্ধ করে আমার মুখের স্বাদ গ্রহণ করছেন। আমার প্রতিটি ছোট চুমু থেকে শুরু করে চেপে ধরে জোরালো চুমু -- প্রত্যেকটাই যেন তার মধ্যে এক অন্যরকম শিহরণ জাগাচ্ছে। প্রচুর পরিমাণে শিহরিত হয়ে যাওয়ায় আবেশেই দিদার চোখ বুজে এসেছে। শুধু ঠোঁট না আমি তার গালেও চুমু খেলাম। তার কানের লতি আমার মুখের মধ্যে নিয়ে চুকচুক করে চুষে খেলাম। দিদা নিজেও আমার কানের লতিতে চুষেই প্রথম তার সিগন্যাল দিয়েছিলেন।

তার মধ্যবয়সি এই শরীরের সব জায়গায় যথাযথভাবে আমার তরুণ শরীরের সমস্ত আগুন ফুলিঙ্গ ঢেলে দেওয়া এখন আমার দায়িত্ব। আমার কাছ থেকে ভালোবাসা ফেরত পেয়ে দিদার নিজেরও খুব ভালো লাগছে। আমি দিদার ঠোঁটগুলো চুষে আরও যেন লাল করে দিচ্ছি। যতই ঠোঁটগুলো চুষছি ততই মজা লাগছে। কিছুক্ষণ আগে যে কাজটা করতে গিয়ে ব্যর্থ হয়েছিলাম এবার সেই কাজটাই মনোনিবেশ করলাম। একটা হাত দিয়ে দিদার গাল এবং গলা বরাবর রেখে তাকে আমার ফেরালাম। তারপর ঠোঁট দু খানার মাঝে জিভ বের করে একটু ধাক্কা দিতেই দিদা তার দুই ঠোঁট ফাঁক করলেন ফলাফল হিসেবে আমার জিভ দিদার মুখের ভেতর দিয়ে তার রসালো মুখ বিবরে ঢুকিয়ে দিলাম। জীভ মুখের ভেতরে ঢোকাতে যতটুকু চুষছিলাম ততটুকু কিস করছিলাম । দিদার মুখ থেকে চাপা আওয়াজ বের হয়ে আসছে আর শরীরটা ক্ষণে ক্ষণে বেঁকিয়ে আসছে। ওই অবস্থাতে তার জিভটা খুঁজে নিলাম এবং জিভ আমার মুখে ঢুকিয়ে মন ভরে চুষতে লাগলাম যেন ললিপপ খাচ্ছি।

দিদা ওই একই পজিশনে স্থির হয়ে আছেন । আমি এবার দুই হাত নিয়ে দিদার ব্লাউজ সমেত মাই দুটোকে জোরে জোরে টিপতে শুরু করলাম। দিদা হয়তো উমমম আমম আওয়াজ করত কিন্তু কিভাবে করবে ! তার জিভ যে আমার মুখের ভেতরে।

টানা ৫ মিনিট এরকমভাবে জিভ চুষতে চুষতে তারপর আমি দিদার জিভটা ছাড়লাম। দিদা দম নেওয়ার জন্য অল্প কিছুক্ষণ বিরতি পেল। তার চোখ যেন লাল হয়ে আছে। যদিও ঘরে বেশি আলো নেই তেমন একটা দেখতে পারছিলাম না কিন্তু মনের চোখ দিয়ে তার চোখে মুখে যে অসীম কামনার ঢেউ খেলছে তা বুঝতে পারছিলাম। এখন আমি যা কিছুই করছিলাম সেগুলোর কোন পূর্ব অভিজ্ঞতা ছিল না । আমার কাছে সবকিছুই নতুন অথবা আনাড়ি । আমি চটি গল্প পড়ে আর ফোনেতে পানু দেখে যেটুকু বুঝেছি আজ সেটাই বাস্তবায়িত করার চেষ্টা করছি । আসলে আমি চাইছিলাম দিদার শরীরের প্রতিটা জায়গায় আমার ঠোঁট জিভের ভালোবাসার উষ্ণতা ছড়িয়ে দিতে।

জিভ চোষা শেষ করে এবার আমি দিদার থুতনি থেকে শুরু করে গলা পর্যন্ত ভেজা চুমু দিয়ে ভরিয়ে দিলাম। ধস্তাধস্তি করার কারণে এই শীতের মধ্যেও দিদা দরদর করে ঘামছেন। দিদার ওই রুপোর দানার মত ঘাম গলা বেয়ে বুকের খাঁজে এসে আটকে যাচ্ছে। আমি জিভ সোজা রেখে চেটে যাচ্ছি তার গলা আর বুকের মাইয়ের ঠিক উপরের ফর্সা মসৃণ জায়গাটা। আর অন্যদিকে দুই হাত দিয়ে তার বড় বড় ডবকা সাইজের ডাবগুলোকে টিপে যাচ্ছি। মনে মনে ভাবছি আর কিছুক্ষণ পরেই এই ডাবের রস দিয়ে আমি আমার মুখ ভেজাবো। দিদা মুখে " উফফফফ,,, উহহহহ,,, উমমমম" করে যাচ্ছেন। ভাবছি এবার স্টাইলটা চেঞ্জ করতে হবে । আরে সবে তো শুরু এখনো তো হাতে পুরো রাতটাই পড়ে আছে।।

দিদাকে বিছানায় শুইয়ে দিলাম । আমার সামনে এখন আমার সুন্দরী ও সেক্সি দিদার মাঝবয়সী পাকা শরীর । আমি এবার দিদার ব্লাউজ খোলায় মন দিলাম। শাড়ির আঁচলটা ধরতেই দিদা পিঠটা আলগা করে দিলেন। আমিও সুন্দরভাবে একটানে শাড়ির আঁচলটা সরিয়ে বিছানার পাশে ফেললাম। এরপর আর কাঁপা কাঁপা হাতে নয় একদম সাহসী হাতে আমি দিদার ব্লাউজের বোতামগুলো পটাপট করে খুলতে লাগলাম । দিদা একে তো বয়স্ক মহিলা তার উপর আবার গ্রাম্য এলাকায় থাকেন। সুতরাং ব্লাউজের ভেতরে ব্রা পরার প্রবণতা একদমই নেই।

যাইহোক ব্লাউজের শেষ বোতামটা খুলে দুই হাত দিয়ে ব্লাউজটা মেলে দেওয়ার সাথে সাথেই দিদার ডাবের সাইজের বড় বড় মাইগুলো লাফিয়ে বের হয়ে এলো। ইশশ দেখে তো মনে হচ্ছে এক একটা মাইয়ে একেবারে রস ভরে টইটুম্বুর হয়ে আছে। দিদার বয়স বেশি হলেও এখনো মাইগুলোর সাইজ ভালোই আছে কমপক্ষে ৩৮ তো হবেই। আমি একটা বিষয়ে সত্যিই অবাক হয়ে গেলাম কারন এই বয়েসেও দিদার মাইগুলো ঝুলে যায়নি বুকে টানটান হয়ে আছে। ঘরের জিরো ল্যাম্পের আলোতে তেমন পরিষ্কারভাবে না দেখলেও বুঝতে পারছিলাম দিদার মাইয়ের বোঁটাগুলো বাদামী রঙের হবে বেশ গাঢ় বাদামী । আর উত্তেজনার বসে বোঁটাগুলো ফুলে ফেঁপে উঠে আরো শক্ত হয়ে আছে।

চোখের সামনে খোলা ডাবের মত মাইগুলো দেখে আমি আর নিজেকে কন্ট্রোল করতে পারলাম না । দিদার দুই মাইয়ের মধ্যে আমার দুই হাত রেখে মাইদুটোর মাঝখানে নাক মুখ ঘষতে লাগলাম। খানিক আগের গলা বেয়ে ঝড়তে থাকা ঘাম মাইয়ের খাঁজে এসে অদৃশ্য হয়ে গিয়েছিল। মাইয়ের মাঝখানটায় তাই এক মাতাল করা ঘ্রাণ । ওই বয়সে আমার তখন সবেমাত্র গালে খোঁচা খোঁচা দাড়ি উঠতে শুরু করেছে। আমিও রেজার লাগিয়ে ততদিনে দাড়িগুলোকে মোটামুটি শক্ত করে ফেলেছি। আমার খোঁচা খোঁচা দাড়ির স্পর্শ দিদাকে আরো পাগল করে দিচ্ছিল।

আমি অন্তত ২ থেকে ৩ মিনিট মন ভরে চোখ বন্ধ করে দিদার দুই মাইয়ের মাঝখানে থাকা ঘ্রাণ শুঁকলাম। দিদার মত মাঝবয়সী মহিলার মাইয়ের মাঝেও মাদকীয়তার রেশ আছে। এরপর আমি মাইয়ের উপর হাত রেখে যখন প্রথম টেপাটা দিলাম। আহহহহহহহহ,,, যেনো এভারেস্ট জয় করে ফেলেছি !!! আমার কিশোর বয়সের প্রথম বারের মত সরাসরি সেক্সচুয়াল এর বর্ণনাটা আমি শব্দ প্রয়োগ করে দিতে পারছি না ,আপনারা ভালভাবেই বুঝতে পারছেন আমার ভেতরে তখন কেমন চলছিল !!!!!!!!!

আমি আলতো করে মাইয়ে দুহাত রেখে মোটামুটি মাইগুলো টিপে যাচ্ছি। আমার ধারণা ঠিকই ছিল মাইগুলো খাড়া আর শক্ত টানটান যেন মনে হচ্ছে দাদুর হাত কখনোই এইখানে ভালোভাবে আসেনি। আর আসলেও মাই টেপার কায়দা কানুন হয়তো দাদু জানেন না । আসলে গ্রামের জমিতে চাষ করে খেটে খাওয়া মানুষ । চাষবাস করে যখন বাড়িতে আসতেন বাই উঠলে শুধুমাত্র বউয়ের শাড়িটা কোমরের কাছে তুলে গুদে বাড়াটা ঢুকিয়ে কয়েক মিনিটের মত ঘপাঘপ চুদে হরহর করে মাল ছেড়ে দিয়ে পাশে নেতিয়ে শুয়ে ঘুমিয়ে পড়তেন । এদিকে তার ডবকা পাকাপোক্ত বউটার শরীরের অনেক খাঁজেই এখনো তাই যৌবন আটকা পড়ে আছে।
আমি একমনে মাইগুলো দুহাতে পকপক করে টিপছি । উফফ কি নরম তুলতুলে মাই তবে মাইয়ের চামড়া টানটান হয়ে আছে । মাইটা জোরে টিপলেই কুঁচকে ছোট হয়ে যাচ্ছে আবার ছেড়ে দিলেই ফুলে ডাবের মত আগের অবস্থানে ফিরে আসছে ।

এরপর দিদা তার দিক থেকে আমার মুখে নিজের ডাবের মত মাইগুলো ঠেলে দিতে চাইছিলেন বুঝলাম দিদার ভীষণ চোদন বাঈ উঠেছে তাই এবার ভীষণ ভাবে মাই চোষন খেতে চাইছে । দিদা মনে প্রাণে কামনা করছে আমি যাতে ওনার মাইগুলো চুষি তাহলে আর কি দেরি করা যায় ???????
আমিও তাই বিন্দুমাত্র দেরী না করে দিদার ডানপাশের মাইটা মুখে নিয়ে চোষা শুরু করলাম। কিসমিস সাইজের বোঁটাগুলো আমার জিভের স্পর্শ পেয়ে আরো যেন তাঁতিয়ে উঠেছে। আমি ডান মাইটা চুষছি আর বামপাশেরটা নিজের মতো করে জোরে জোরে টিপে যাচ্ছি।
মনে মনে ভাবলাম সুযোগ যখন পেয়েছি দিদার মাইগুলো আজকে ভালো মত ময়দা টেপা করতে হবে । মাই টেপা ও চোষা খেয়ে দিদা হিসহিসিয়ে উঠছে বারবার। তার শরীরে প্রবল ঝাঁকুনি লক্ষ্য করছি কিছুক্ষণ পরপরই। তাই বলে আমি কিন্তু মাই চোষা থামিয়ে দিচ্ছি না বিভিন্ন রকমের কায়দায় দিদার মাই আমি মুখে নিয়ে চুষছি। ডান মাইটা এরকম ভাবে খানিকক্ষণ চোষার পরে আমি বাম মাইয়ে নজর দিলাম। উত্তেজনার রেশ আমার মধ্যে তখন চরম পর্যায়ে গিয়ে উঠেছে আমি তাই মাইয়ের মধ্যে আমার দাঁত লাগিয়ে ঘষতে শুরু করলাম। মাইয়ে দাঁতের ঘষা খাওয়ার সাথে সাথে দিদা আহহহহহহহহহহহহহহহ করে উঠলো।

আমি বুঝলাম দিদাকে এবার আরেকটু গরম করা যেতে পারে। এবার শুরু করলাম দুই মাইয়ের বোঁটায় অত্যাচার !!!!! অসহ্য অত্যাচার। প্রথমে আলতো করে জিভ নাড়িয়ে বোঁটাগুলো চুষতে চুষতে হঠাৎই ঠোঁট দিয়ে চেপে ধরছি তারপর আবার প্রবল রকমের টান দিয়ে চোষা দিয়ে কখনো দাঁত দিয়ে বোঁটাগুলোকে চেপে ধরছি। তারপর আবার জিভের লালা দিয়ে বোঁটা দুটো ভিজিয়ে দিচ্ছি ।

দিদা ------ "উফফফফ, ওমমমমমম দাদুভাই এবার একটু আমাকে শান্তি দে, আমি আর পারছিনা , তোর ওই খাড়া ডান্ডাটা এবার আমার ওইখানে ঢোকা আহহহহহহহহহহ"।

এতক্ষন পর দিদা প্রথম কথা বলল ।

একে তো এরকম ভাবে জীবনের প্রথমবারের মত কোন নারীকে কাছে পেয়েছি। তার উপর তার সেক্সি গলায় চোদার আহ্বান। আমার মাথার মধ্যে সেক্সের ঝড় উঠে গেল।

আমি আস্তে ভাবে বললাম ----"কোথায় দেবো দিদা ?????? উমমমম ???????"

দিদা ------ "ওইখানে দে।"

আমি ------- " ওইখানে কোথায় ?????"

দিদা মুখ ভেঁঙচিয়ে বলল ----- " উমমমম ঢং !!!!! আরে আমার গুদে দে রে বোকাচোদা আহহহহহহহহ,,, আমাকে তোর ডান্ডাটা দিয়ে চুদে ঠান্ডা করে দে। আমার সব রস বের করে দে,,, উফফফফ আমি আর পারছিনা আহহহহ"।

আমি বললাম ---- " না না দিদা এত সহজে না । তোমার আসল জায়গাতে আদর করা তো এখনো বাকি আছে। আগে তোমাকে চেটেপুটে খাব তারপরে তোমার গুদে আমার বাড়া ঢুকিয়ে জীবনের প্রথম চোদনের উদ্বোধন করব। "

দিদা আমার কথা শুনে আর কিছু বলল না শুধু মুখ থেকে নানা রকম শিতকার করছে ।

এভাবেই আরো কিছুক্ষণ মাইগুলোকে টিপে চুষে আদর করে দুই মাইয়ের তলার ঘামগুলো চেটে খেয়ে আমি মাইয়ের আদর পর্ব তখনকার মত সমাপ্তি টানলাম।

এবার আমি মাই থেকে মুখ নামিয়ে সোজা দিদার পেটটার মধ্যে ঠোঁট লাগালাম। প্রথমে নাকটা ঘষে দিদার পেটের ঘ্রাণ নিলাম তারপরে অজস্র চুমুতে ভরিয়ে দিলাম দিদার ওই খানদানি চর্বি ভরা মসৃণ সাদা পেটটাতে। পেটে চুমু খেতে খেতে আমি দুই হাত উপরে নিয়ে গিয়ে দিদার মাইদুটো ধরে আরো কয়েকবার টিপলাম কারন মাই টেপার লোভ সামলাতে পারছি না। হালকা যেটুকু আলো আসছে তাতে দিদাকে পুরো কামদেবী লাগছে। আমি দিদার পেটে আমার জিভের লালা দিয়ে মাখিয়ে ফেলেছি। তারপর নাভির চারপাশে বেশ কয়েকটা চুমু খেলাম। দিদা নিজের হাতটা বাড়িয়ে আমার মাথার চুল টেনে ধরেছে। নাভির চারপাশে চুমু খেতে খেতে হঠাৎ জিভটা নাভিতে ঢুকিয়ে দিলাম। উমমমম.... আসলেই কত গভীর নাভি। আমি এক মনে নাভিতে আমার জিভটা বারবার লাগাচ্ছি যতটা ভেতরে ঢোকানো সম্ভব ঢোকাচ্ছি এবং চেটে যাচ্ছি। আমার এই জিভের আন্দোলনে দিদা কিছুক্ষণ পরপরই কুঁই কুঁই করে উঠছেন।

দিদা -----" উফফফ,,, আহহ,,, না দাদুভাই ,,,, আমি মরে যাবো,,, উমমম" ---।।

আমি বুঝতে পারছি দিদার মনে এখন একটাই চাওয়া আমি যাতে তার ওই গুদের ভিতরে আমার বাড়াটাকে ঢোকাই । কিন্তু এত সহজে না। জীবনে প্রথমবারের মতো যখন করছি তখন আমার প্রত্যেকটা আশা আকাঙ্খা আমি মেটাবো। তারজন্য যতক্ষণ সময় লাগে লাগুক । দিদা ঠাপ খাওয়ার অপেক্ষা করতে করতে যদি রসে গুদ ভাসিয়েও দেয় তো দিক।

এরপর আমি আর দেরি না করে এবার আস্তে করে দিদার শাড়ির অবশিষ্ঠ আঁচলটা তার শরীর থেকে খুলে ফেলতে লাগলাম। দিদা এখন শুধুমাত্র একটা ব্লাউজ আর সায়া পড়ে রয়েছে তাও আবার ব্লাউজটার মাঝ বরাবর খোলা ; মাইগুলো পুরোটা বের হয়ে আছে। তার চোখে মুখে কাম মদির ঝিলিক দিচ্ছে । দিদাকে ওই অবস্থায় রেখেই আমি যতটুকু সম্ভব চুমু খাচ্ছিলাম দিদার তলপেটে ।

দিদা এবার নিজেই তার দুহাত বাড়িয়ে সায়ার গিঁটটা খুলে সায়াটা আলগা করে দিলেন। তারপর আমি সায়াটা ধরে টান দিতে তিনি কোমর উঁচু করে আমাকে সহায়তা করলেন । সায়াটা টেনে শরীর থেকে খুলে ফেললাম।।

আমার ধারণা ছিল আমি হয়তো দেখবো দিদার গুদে প্রচুর পরিমাণে বাল আছে। দেখবো দিদার গুদের চারপাশে ঘন গভীর অরণ্য। কিন্তু অবাক হলাম যে এরকম কিছু না তিনি বেশ পরিস্কার পরিচ্ছন্ন। গুদের চারপাশে যে খোঁচা খোঁচা বাল আছে সেগুলো দেখে মনে হল তিন থেকে চার দিন হয়েছে চুল পরিষ্কার করেছেন। গুদ থেকে মারাত্মক মাতাল করা একটা ঘ্রাণ আসছিল।

আমি প্রথমে নাক লাগালাম দিদার গুদের মধ্যে। আজ আমি একেবারে সরাসরি অভিজ্ঞতা অর্জন করছি। প্রথম প্রথম গুদ থেকে একটু হালকা পেচ্ছাপের গন্ধ আসছিল। পেচ্ছাপের গন্ধটা ছাপিয়ে তারপর দিদার গুদের রসের আঁষটে গন্ধ প্রকট হতে লাগলো । আমি আবারও আমার নাক মুখ একসাথে গুদ বরাবর স্পর্শ করিয়ে মাথাটা ডানে বামে ঘুরিয়ে গুদে মুখ ঘষলাম। দিদা উত্তেজনায় পাগল হয়ে গেলেন।

আমি একবার মাথা উঁচু করে দিদার দিকে তাকিয়ে বললাম ---- "ইসসসস,,, দিদা তোমার গুদে এত সুন্দর গন্ধ কেন গো ????? "

আমার কথায় দিদা বোধহয় ভীষণ লজ্জা পেলেন। দিদা মুখটা ঘুরিয়ে অন্য দিকে তাকালেন। আমি এবার গুদের পাপড়িটার মধ্যে জিভ লাগিয়ে হালকা একটু সুরসুরি দিলাম। হালকা সুরসুরিতে দিদা দেখলাম তার শরীরটা পুরো বাঁকিয়ে ফেলেছেন। দিদা এক হাত দিয়ে বিছানার চাদর খামচে ধরেছেন। যেন তার সহ্যই হচ্ছে না। গুদের পাপড়িটাতে জিভ লাগিয়ে যখন হালকা করে সুরসুরি দিচ্ছি তখনই গুদে রসের একটা জানান আমি পাচ্ছিলাম। রস পড়ছে এবং শুধু পরছেই না !! বেশ ভালোভাবেই পড়ছে। পাশের টেবিলেই দিদার কমদামী ফোনটা পেলাম আমার মাথায় একটা বুদ্ধি খেলে গেল। দিদা এখন কোন প্রকারের নিষেধ করার অবস্থায় নেই। যা করব যেভাবেই করবো দিদা তাতেই আমাকে সায় দেবেন।

আমি দিদার ফোনটা নিয়ে টর্চ জ্বেলে গুদ বরাবর রাখলাম । এই প্রথমবার কোনো মহিলার গুদ দেখছি । আহ কি সুন্দর গুদ !! আমি তার গুদের কাছে মুখ নিয়ে গিয়ে লক্ষ্য করলাম দিদার গুদের ফুটো যথেষ্টই বড় এবং চওড়া ! গুদটা যেন বাড়া গেলার জন্য হাঁ করে আছে!
সত্যি বলতে বাঙালি মেয়ে / মহিলাদের গুদ একটু কালোই হয় সেটা পানু ভিডিওতে দেখেছি । দিদার ক্ষেত্রেও একই তবে অতোটা কালো না খয়েরী রঙের ফুলো গুদ আর গুদের চেরাটা বেশ লম্বা ।
গুদটা দিদার কামরসে জব জব করছে। আমি এবার দিদার গুদের চেরাটার একেবারে নিচে থেকে উপর পর্যন্ত জিভ সটান রেখে টান মেরে চাটতে লাগলাম। ৩-৪ বার চাটার সাথে সাথেই দিদার গুদের ভিতরে জমে থাকা প্রায় অনেকখানি রস আমার মুখে গেল। রসটা একটু নোনতা আর কষাটে স্বাদ তবে খারাপ নয় । দিদা আমার মাথাটা তার গুদ বরাবর একেবারে শক্ত করে চেপে ধরে আছে । আমার চুলগুলো এত জোরে খামচে ধরে আছে যেন চুল ছিঁড়ে ফেলবে। এসব কিছুই আমার কাছে অন্য রকমের এক ভালোলাগা হিসেবে কাজ করছিল।
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
#4
দিদার গুদটা নিচ থেকে উপর পর্যন্ত এইভাবে সটান টানে চাটতে চাটতে হঠাৎ করেই জিভটা ঠেলে গুদের ভিতরে ঢুকিয়ে দিলাম। হালকা একটু ভেতরে ঢুকিয়েছি যতটুকু ঢোকালে আমি দিদার ওই ভলকে ভলকে বের হওয়া রসটা টেনে মুখের ভেতর নিয়ে নিতে পারব। সেইভাবে খানিকক্ষণ গুদটা চাটতে চাটতে এবার দিদার গুদের ক্লিটোরিসটাতে জিভ দিয়ে সুরসুরি দিচ্ছিলাম। আর আমার হাতের মাঝের আঙ্গুলটা গুদের ভিতরে ঢুকিয়ে আস্তে আস্তে খেঁচে দিচ্ছিলাম।

একে তো ক্লিটোরিসের মত একটা স্পর্শকাতর জায়গাতে জিভের সুরসুরি তার উপর আবার আঙুল চোদা করছি তাই দিদা বেশিক্ষণ টিকতে পারল না কিছুক্ষনের মধ্যেই হরহর করে গুদের রস ছেড়ে দিল। রস খসানোর বিষয়টার সাথে আমি একেবারেই তখন পরিচিত ছিলাম না। শুধু দেখলাম যখন আমি ক্লিটোরিসটা চাটছি এমন সময়ে দিদা হঠাৎ করে আমার মাথাটা তার গুদের মধ্যে অন্য সময়ের তুলনায় একটু বেশি জোরে চেপে ধরলেন। তারপর চিরিক চিরিক করে আমার নাকে মুখে একগাদা গরম এবং থকথকে রসের ঝাপটা লাগলো। প্রথমে আমি অবাক হলেও পরে অবশ্য বিষয়টা বুঝতে পেরেছি যে দিদা তার গুদের রস খসিয়েছেন। তার সেই গুদের রস যে যে জায়গাতে লেগেছিল কিংবা গুদের চারপাশের যে অংশ জুড়ে বিস্তৃত হয়েছিল প্রতিটা অংশ আমি গভীর উৎসাহ নিয়ে চাটলাম। উমমম সেকি অপূর্ব স্বাদ।

একবার গুদের রস খসিয়ে দিদা কেমন যেন নিস্তেজ হয়ে গেছিল । আমি আমার জিভটা আবার গুদের মধ্যে দিয়ে দিদাকে মুখচোদা করতে থাকলাম। জিভ একেবারে গুদের যতটুকু ভেতরে সম্ভব দিচ্ছি আবার টেনে বের করছি আবার ঢুকিয়ে দিচ্ছি আবার টেনে বের করছি। "
দিদা ------ "উফফফফফ আহহহ দাদুভাই,,, উমমমম আআহ আহহহ ইসসসসসস" করে দিদা শিতকার করছে ।

গুদের রস বের হয়ে যাবার পরেও দেখলাম উনি বেশ আরাম পাচ্ছেন আমার চোষাতে । এভাবে বেশ কিছুক্ষণ চলার পর দেখলাম যে না এবার আমারও ভীষণ পরিমানে চুদতে ইচ্ছে করছে। বাড়াটা অনেকক্ষন থেকে ভীষণ ভাবে ঠাটিয়ে আছে । আর একটু যদি দেরি করি তাহলে হয়তো বাড়াটা ফেটেই যাবে !

জীবনের প্রথমবারের মতো চুদতে যাচ্ছি। কি হয়,,, কতক্ষন হয় ,,,,কিছুই জানিনা,,,,তবে চোদাটাই প্রধান কাজ ।
এবার আমি আমার পরনে যা কিছু ছিল সব খুলে ফেলে পুরো ল্যাংটো হয়ে গেলাম । ঘরেতে তো শুধু দিদা আর আমিই আছি তাই পুরো ল্যাংটো হয়ে থাকলেও কোন সমস্যা নেই।
দিদার ওই ভেজা রসালো গুদের মধ্যে আমি আমার এই ঠাটানো বাড়াটা যে এখন ঢোকাবো সে ব্যাপারে আমি মনস্থির করে ফেলেছি। দিদার মত অভিজ্ঞ মহিলা হয়তো বুঝতে পেরেছে যে এবার তাকে চোদার জন্য তার নাতি পুরোপুরি রেডি তাই দিদা নিজের দু-পা দুদিকে ফাঁক করে আমাকে পজিশন করে দিল ।

আমি এবার দিদার গুদের মুখে বাড়াটা রেখে ঘষতে ঘষতে চাপ দিচ্ছিলাম কিন্তু ঠিক গর্ত বরাবর ঢোকাতে পারছিলাম না । যতই ফুটোতে ঢোকাতে যাই পিছলে গিয়ে বাড়াটা পাশে সরে যাচ্ছে । আসলে জীবনে প্রথমবার কোনো মহিলার গুদে বাড়া ঢোকাতে যাচ্ছি তাই একটু অসুবিধা তো হতেই পারে । যখন আমি অনেক চেষ্টা করেও বাড়াটা গুদে ঢোকাতে পারছিনা শেষে দিদা আমাকে সাহায্য করলেন । দিদা তার হাতটা নীচে নামিয়ে দুই আঙ্গুল দিয়ে আমার বাড়াটা প্রথমে সিগারেট ধরার মতো ধরে তারপর জায়গা মত মানে গুদের ফুটোতে মুন্ডিটাকে সেট করে বললেন ''এবার ঢোকা দাদুভাই আহহহহহ।"

দিদা বলার সাথে সাথেই আমি একটা জোরে ঠাপ দিয়ে পুরো ৭/৫ ইঞ্চি লম্বা বাড়াটাই গুদের ভিতরে ঢুকিয়ে দিলাম। "

উফফফফফ আআহ আহহহহহহহহহহহহ মাগোওওওওও আস্তেএএএএএএএএ লাগছে,,,, আহহহহ,,,, উফফফফ "বলে দিদা একটু জোরেই আওয়াজ করে ফেলল । আমি তো ভয় পেয়ে গেলাম যদি বাইরের কেউ শুনে ফেলে। ভয় পেয়ে আমি বাড়াটা গুদের ভেতর থেকে টেনে বের করে নিলাম।

বাড়াটা বের করতেই দিদা ফিসফিস করে বলল ----- " আহহহ দাদুভাই তোর বাড়ার যা সাইজ !!!! এত জোরে কেউ ঢোকায় ???? ব্যাথা পাবো তো নাকি "?????? একটু আস্তে আস্তে ঢোকা ।

আমি এবার দিদার দুই থাইকে দুই পাশে যতটা ছড়িয়ে দেওয়া যায় ততটা ছড়িয়ে দিয়ে বাড়াটা আবার সেই ফুটো বরাবর সেট করে আলতো করে একটা চাপ দিলাম। যেহেতু বিবাহিত গুদ তার উপর এই ফুটো দিয়ে দুটো বাচ্ছা বের হয়েছে সুতরাং বেশি দেরী হলো না বরং খুব সহজেই পুরো ৭/৫ ইঞ্চি লম্বা বাড়াটা আবার গুদের ভেতরে ঢুকে গেল। উফফফ সত্যি বলছি বন্ধুরা দিদার গুদের ভিতরটা কি গরম আর মাখনের মত নরম গুদ । আমার বাড়ার মুন্ডিটা দিয়ে গুদের ভিতরের গরম তাপটা অনুভব করতে পারছি । আমার মনে হচ্ছে গুদের ভিতরের চামড়াগুলো বাড়াটাকে কামড়ে ধরে রেখেছে ।

দিদা এবার দুই হাত বাড়িয়ে আমাকে তার উপর আসার জন্য বললেন । আমিও সেই ডাকে সাড়া দিয়ে দিদাকে জড়িয়ে ধরলাম এবং অন্যদিকে বাড়াটা একেবারে গুদের ভেতর পর্যন্ত ঢুকে আছে । বাড়াটা ঢোকার পর আমি ঠাপ মারছি না দেখে দিদা গুদ দিয়ে বাড়াটাকে খপখপ করে কয়েকবার কামড়ে ধরে পাছাটা নাড়া দিতেই বুঝলাম দিদা চোদার জন্য গ্রীন সিগন্যাল দিচ্ছে । এবার আমি প্রথমে কোমর দুলিয়ে আস্তে আস্তে ঠাপ মেরে বাড়াটা গুদে ঢোকাতে বের করতে লাগলাম । আহহহ কি যে আরাম লাগছে এইভাবে চুদতে । দিদার গুদে রস ভরে হরহর করছে তাই বাড়াটা গুদের ভিতরে খুব সহজেই ঢুকছে আর বেরোচ্ছে ।

এইভাবে বেশ কিছুক্ষন চলার পর দিদা চোদার গতিটা বাড়াতে বললেন। দিদার কথা শুনে আমি এবার দিদার ঠোঁটটা চুষতে চুষতে কোমর তুলে তুলে ঘপাত ঘপাত করে ঠাপাতে শুরু করলাম । দিদা মুখ থেকে আওয়াজ করতে লাগলেন ---" উমমমম,,, আআহ,,, আহহহহ,,,, ইসস আহহহ দে,,,, আহ্হ্হ চুদে চুদে ফাটিয়ে ফেল আমার গুদটা,,,, আহহহহ ইসসসসসস কি আরাম" ।

তবে এই আওয়াজ ঘরে থাকা আমরাই দুটি প্রাণী ছাড়া অন্য কেউ শুনতে পাবে না।

দিদা ------ "হ্যা দাদুভাই জোরে, আরো জোরে ,,,,আরো জোরে দে,,,, হ্যাঁ, হ্যাঁ ,,,,,
ওইভাবেই,,,,আহহহহ মাগো ,,,, আরো জোরে দে,,,,আহহ দাদুভাই কি সুখ দিচ্ছিসরে তুই ,,,, উফফফফ উমমমম,,, আহহহহ কতদিন ধরে এইরকম সুখ পাইনিরে ,,,, আরো জোরে জোরে দে দাদুভাই আহহহহহহহহহ" ।

দিদা মুখ থেকে নানা রকম শিতকার করছে আর আমি ঘপাত ঘপাত করে কোমর দুলিয়ে দুলিয়ে ঠাপাচ্ছি । আমার পুরো বাড়াটাই গুদের ভিতরে ভচভচ পচপচ পচাত পচাত করে ঢুকছে আর বেরোচ্ছে । ঠাপানোর সময় আমার বিচির থলিটা দিদার পোঁদের ফুটোতে ধাক্কা খাচ্ছে আর থপ থপ থপ থপ করে আওয়াজ হচ্ছে । দিদা গুদের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে উফফ এই সময় কি যে সুখ পাচ্ছি বলে বোঝাতে পারব না । প্রতিটা ঠাপে আমার বাড়ার মুন্ডিটা দিদার গুদের গভীরে একবারে বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে সেটা আমি স্পষ্ট বুঝতে পারছি । ঠাপ মারার সময় আমার বাড়ার মুন্ডিটা দিদার গুদের নরম চামড়ার সাথে ঘষা লেগে খুব আরাম পাচ্ছি আর দিদাও চোদন সুখটা খুব উপভোগ করছে ।

দিদার শরীরে যে প্রচন্ড পরিমানে খাই খাই স্বভাব আছে সেটা দিদাকে চোদার সময় বুঝলাম । আমিও যতটুকু জোরে সম্ভব আমার শরীরে যতটা জোর আছে ততটা জোরে দিদার গুদের ভেতরে আমার বাড়াটা ঢোকাচ্ছি আর বের করছি। ঠাপের সাথে সাথে কি সুন্দর একটা থাপ থাপ করে আওয়াজ হচ্ছে পুরো ঘরটা জুড়ে ।

আমি ----" আহ্হ্হ ইসসস ,,, দিদা,,, উফফফ কি আরাম ,,, " ।

দিদা ------ "ওহহহ,,, উহহহহ,,,এভাবেই হ্যাঁ, হ্যাঁ এইভাবে এইভাবে,,,,আরো জোরে আরো জোরে চোদ ,,,,আহ ঢেমনা বোকাচোদা ,,, জোরে জোরে চুদতে পারিস না ???,,,, ইসসসসসস আআহ না না,,, আআহ,,, আরো জোরে ,,, উফফফ লাগছে তো ,,,, তুই জানিস দুপুর বেলা তোর এই,,,, আহহহহ,,, ঠাটানো বাড়াটা দেখে নিজেকে কন্ট্রোল করতে পারিনিরে।,,, তোর ঘুমের সুযোগে আমি তোর বাড়াটা আচ্ছা মত চটকে দিয়েছি "।

আমি ----- "কি বলো গো দিদা তাই নাকি?"
( আমি সব জানি তবুও ইচ্ছে করে ব্যাপারটা দিদার কাছে লুকিয়ে গেলাম। )

আমি ----- " উফফফ দিদা। আহ ,,,, উমমম,, কি আরাম পাচ্ছি গো তোমাকে চুদে ,,, ইসসসসসস "।
দিদা ----- "চোদ শালা ,,,,আমার শরীরে আজ তুই যে আগুন লাগিয়েছিস আজকে যদি মন ভরে চুদে আমাকে না যাস তোর বাড়াটা কামড়ে খেয়ে ফেলবো আমি " ।

মনে মনে ভাবলাম একটু চোদন খেতেই বুড়ি মাগীর মুখ থেকে এবার বিভিন্ন ধরনের খিস্তি আসা শুরু করেছে।

বেশ কিছুক্ষণ চোদার পরে বুঝতে পারলাম দিদার অবস্থা তখন চরমে। তবে এইভাবে শুধু ঠাপালেই হবে না ।আমি আমার ঠাপের গতি যেমন দ্রুতই বাড়াতে লাগলাম আর তার সাথে পাল্লা দিয়ে দিদার মাই দুটো দুহাতে ধরে জোরে জোরে টিপতে টিপতে মাইয়ের বোঁটাগুলো চুষতে লাগলাম । একবার ডান দিকের একবার বাম দিকের মাইয়ের বোঁটা মুখে ঢুকিয়ে বদলে বদলে চুষতে লাগলাম । দিদার মাইগুলোকে ময়দা মাখার মত করে টিপছি তবে যতই টিপছি কিছুতেই মন ভরছে না । মনে হচ্ছে মাইগুলোকে শুধু টিপতেই থাকি ।এরপরে নজর গেল দিদার অর্ধেক ব্লাউজটার বগলের দিকে ।

আমি দিদাকে বললাম ---- "তোমার হাতটা একটু তুলে ধরো দিদা উফফফ ওই ঘামে ভেজা বগলটা আমাকে পাগলের মত ডাকছে !!! উমমমম আমি তোমার বগলের গন্ধ শুকবো !!! ইস এত সুন্দর ঝাঁঝালো একটা গন্ধ এখানে তোমার ঘামের গন্ধটা প্রচুর পাগল করে দেওয়ার মত " ।

দিদা অবাক হলেন কিন্তু তারপর খুশি খুশি ভাবে আমার দিকে তাকিয়ে হাত উঠিয়ে দিলেন। বুঝতে পারলাম নিজের এরকম প্রশংসা শোনায় তার কাছে ভালো লেগেছে। হয়তো দাদু কখনো তাকে এসব বলেও দেখেনি । আমি দিদার দুই বগলের গন্ধ পালা করে শুঁকছি আর এদিকে জোড়ালো ঠাপের চোদন আর সাথে পকপক করে মাই টেপা তো চলছেই।

দিদার গুদটা মনে হচ্ছে একদম আমার বাড়ার মাপের তৈরী । আমি যেমন ইচ্ছা ঠাপ দিচ্ছি আর দিদা বাড়ার ঠাপ নিজের গুদে অনায়াসে গ্রহন করছে । প্রতিটা ঠাপ মারার সময় যখন আমি বাড়াটা গুদে ঠেলে ঢুকিয়ে দিচ্ছি দিদা গুদ আলগা করে বাড়া ঢোকার জায়গা করে দিচ্ছে। আবার যখন আমি বাড়াটা টেনে বের করতে যাচ্ছি ঠিক তখনই দিদা গুদ টাইট করে বাড়াটাকে কামড়ে ধরছে এতে আমি খুব আরাম পাচ্ছি । আমরা দুজনে চোদন সুখের সাগরে ভেসে চলেছি ।

এইভাবে প্রায় ১০ মিনিট চোষা এবং চোদন গতি চলতে থাকার পর হঠাত দিদা ধাক্কা মেরে আমাকে বিছানায় শোয়ালেন।

আমাকে বিছানায় শুইয়ে দেওয়ার পর নিজে উঠে বসে আমার কোমরের দুপাশে দুপা রেখে
আমার খাড়া হয়ে থাকা বাড়াটা গুদের ফুটোতে সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে গুদে বাড়াটা ঢুকিয়ে বসলেন। আহহহহ !!! সত্যি বলছি এই আরাম আমি আগে কখনো পাইনি। যেন আমাকে সোজা করে শুইয়ে দিয়ে আমার বাড়াটা তিনি খেঁচে দিচ্ছেন শুধুমাত্র হাতের পরিবর্তে নরম গরম গুদ -- এই যা একটু পার্থক্য। তো আমার কাছে এটা ব্যাপক আরাম লাগতে লাগলো।

দিদা আমার উপর বসে ভারী পোঁদটা তুলে তুলে জোরে জোরে ঠাপ মারছে। উপর-নিচে উপর-- নিচে করে ওঠা বসার কারণে তার মাইয়ের মধ্যে বেশ ভালো রকমের আলোড়ন লক্ষ্য করা যাচ্ছে । মাইগুলো ব্লাউজের টাইট বন্ধন থেকে মুক্তি পেয়ে এখন পাগলের মত লাফাচ্ছে। দিদা আমার দুই হাতকে তার দুই হাত দিয়ে শক্ত করে ধরে এই অবস্থাতেই ভারী পোঁদটা তুলে নামিয়ে উঠবস করতে লাগলেন। তারপর মিনিট তিনেক চোদার পর এক পর্যায়ে দিদা কিছুটা ক্লান্ত হয়ে আমাকে জড়িয়ে ধরলেন। আসলে যতই হোক দিদার বয়স তো হয়েছে আর এই বয়েসে একটা জোয়ান নাতির সাথে কি পাল্লা দিতে পারে !!!!!!!!!

আমি এবার দিদাকে জড়িয়ে ধরে দিদার ঠোঁটটা চুষতে চুষতে তলঠাপ দিতে শুরু করলাম। নিচে থেকে একনাগাড়ে জোরে জোরে ঠাপিয়ে যাচ্ছি। দিদা ও সুখে চাপা গোঙানি দিচ্ছিলো " উমমম,, আহহ,,, ওহহ,, উহহহহ "।

এই স্টাইলটাতে আমার অবস্থা এতই খারাপ হয়ে গিয়েছিল যে আমি বুঝতে পারলাম আমার মাল বের হওয়ার সময় ঘনিয়ে আসছে। আমার তলপেট ভারী হয়ে মোচর দিচ্ছে যেকোন সময় মাল বেরিয়ে যেতে পারে তাই এবার আমি খেলাটা নিজের হাতে শেষ করতে চাইলাম সেই জন্য পাল্টি খেয়ে দিদাকে বিছানাতে শুইয়ে দিয়ে আমি আবার দিদার বুকে উঠলাম ।

আসলে মিশনারী পজিশনে আমি চোদাটা শেষ করতে চাইছি তাই এবার দিদার বুকে উঠে মাইগুলো দুহাতে ধরে পকপক করে টিপতে টিপতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।
দিদার মত পাকাপোক্ত বিবাহিত মহিলা হয়তো বুঝতে পেরেছে যে এবার আমি মাল ফেলবো তাই নীচে থেকে পোঁদটা তুলে ধরে তলঠাপ দিতে দিতে গুদ দিয়ে আমার বাড়াটাকে জোরে কামড়ে কামড়ে ধরতে লাগল । আমি যত জোরে জোরে ঠাপ মারছি দিদা তত জোরেই বাড়াটাকে গুদের পাঁপড়িগুলো দিয়ে শামুকের মত কামড়ে কামড়ে ধরছে ।

দিদার গুদের মরণ কামড়ে আমি নিজেকে আর কন্ট্রোল করতে পারছিনা তাই জোরে জোরে ঠাপ মারতে মারতে ইচ্ছামত আমরা দুজন দুজনকে চুমু খেতে লাগলাম। দিদা আমার জিভটা নিয়ে পাগলের মত চুষছে । অন্যদিকে আমি যতটা গায়ের জোরে সম্ভব দিদার গুদের গভীরে আমার বাড়াটা ঢুকিয়ে দিচ্ছি,,। আমার বাড়ার মুন্ডিটা দিদার গুদের চামড়ার সাথে ঘষা খেতে খেতে একেবারে দিদার বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে । পকাৎ পকাৎ করে একনাগারে চুদেই যাচ্ছি। ওইদিকে দিদার গুদের রস বেরিয়ে পচাত পচাত ফচাত ফচাত পচ পচ পচাত পচাত ফচ ফচ করে আওয়াজ শোনা যাচ্ছে ।।

এবার আমার বিচিটা মোচর দিতেই আমি ফিসফিস করে বললাম ----- "দিদা আর পারছিনা এবার আমার বেরোবে গোওওও দিদা । "
দিদা আমাকে আরও শক্ত করে জড়িয়ে ধরে আমার ঠোঁটটা পাগলের মত চুষতে চুষতে ভারী পোঁদটা তুলে তলঠাপ দিতে দিতে হিসহিসিয়ে বলল ---- "আমারও আবার বের হবে রে দাদুভাই তুই জোরে জোরে কর আহহহহ কি যে সুখ পাচ্ছি " ।

আমি ---- ''ওহহ দিদা মাল ভেতরে ফেলবো না বাইরে ????''

দিদা ---- ''তুই ভেতরেই ফেলে দে দাদুভাই !!!!! ভয় নেই আমার তো এই বয়েসে পেটে বাচ্ছা আসবে না । আর তাছাড়া অনেকদিন গুদের ভেতরে গরম গরম ফ্যাদা নিইনিরে দাদুভাই তুই ভেতরেই ফেল '' ।

দিদার কথা শুনে নিজেকে আর কন্ট্রোল করতে পারলাম না। দিদার ঘাড়ে মুখ গুঁজে শেষ কয়েকটা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতরে ঠেসে ধরতেই ঝলকে ঝলকে বীর্যপাত শুরু হলো । গুদের ভিতরে পরপর আট দশবার বাড়াটা কেঁপে কেঁপে উঠে প্রায় এককাপের মত গরম থকথকে বীর্য দিদার গুদের গভীরে একবারে বাচ্ছাদানিতে ঢেলে দিলাম। জীবনে প্রথমবার একটা মহিলার গুদের ভিতরে বীর্যপাতের সুখটা উপভোগ করছি উফফফ সত্যি বলছি বন্ধুরা এটা ভাষাতে প্রকাশ করা সম্ভব নয় ।

আমার বীর্যপাতের প্রায় ৬/৭ সেকেন্ড পরেই দিদাও আমাকে বুকে জড়িয়ে ধরে পোঁদটা তুলে ধরে বেশ কয়েকবার কেঁপে কেঁপে উঠল তারপরেই আমার বাড়ার গায়েও একটা গরম রসের অস্তিত্ব টের পেয়ে বুঝলাম দিদারও আবার একবার গুদের রস বের হল । গুদের রস খসার সময় দিদার গুদটা খপখপ করে খাবি খেতে খেতে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরতে লাগল আর আমার পিঠে নখ খামচে বসিয়ে দিদার পুরো শরীরটা কেঁপে কেঁপে উঠতে লাগলো ।

এতক্ষন ধরে চোদাচুদির পর দুজনেই খুব ক্লান্ত ছিলাম । তবে আমার চেয়ে দিদা একটু বেশি ক্লান্ত । আসলে গ্রামের খাটুন্তে মহিলা সারাদিন ধরে প্রচুর কাজ করে তার উপর কিছুক্ষণ আগে থেকে এতক্ষন ধরে যা চলল। দুবার গুদের রস খসিয়ে দিদা যেনো এখন আর এই দুনিয়াতে নেই ।
বীর্যপাতের পর আমি আমার বাড়াটা দিদার গুদের ভেতরে ঢুকিয়ে রেখেই দিদার নরম বুকে মাথা রেখে জোরে জোরে হাঁফাতে লাগলাম । দিদাও জোরে জোরে হাঁফাতে হাঁফাতে আমার পিঠে মাথাতে হাত বুলিয়ে দিতে লাগলো ।

জীবনে আজ প্রথমবার একটা মহিলাকে চোদার পর এটুকু বুঝলাম যে চোদার মত এত আনন্দ পৃথিবীতে আর মনে হয় অন্য কোন কিছুতেই নেই ।

যাইহোক আমরা দুজন দুজনকে জড়িয়ে ধরে শুয়ে আছি। কেউ কারো মুখের দিকে তাকাচ্ছি না হয়তো বা চোদনের রেশ কেটে গেছে এখন লজ্জা পাওয়ার পালা। একটু পরেই আমার বাড়াটা গুদের ভিতরে হালকা নেতিয়ে যেতেই দিদা আমার গায়ে ঠেলা দিয়ে ফিসফিস করে বলল ---- এই দাদুভাই এবার ওঠ বাথরুমে ধুতে যেতে হবে ।

আমি এবার দিদার বুক থেকে উঠে গুদ থেকে অল্প নেতানো বাড়াটা টেনে বের করে দিদার পাশে চিত হয়ে শুয়ে পরলাম । দিদাকে দেখলাম গুদের ফুটোতে একটা হাত চেপে ধরে বিছানা থেকে উঠে ল্যাংটো হয়েই সোজা বাথরুমের দিকে চলে গেল । আমি ল্যাংটো হয়ে শুয়ে দিদাকে চোদার কথাগুলো ভাবতে লাগলাম । সত্যি দিদাকে চুদেই আজ আমার চোদার হাতেখড়ি হল । আমার একটা অসাধারন আনন্দ একটা অদ্ভূত অনুভূতি হচ্ছে শরীর আর মনে ।

বেশ কিছুক্ষণ পর দিদা ঘরে এসে একটা গামছা নিয়ে নিজের গুদটা ভালোভাবে মুছে নিলেন। তারপর আমার রসে মাখা নেতানো বাড়াটাও মুছে দিলেন। এরপর ব্লাউজটা গা থেকে খুলে শাড়িটা কোনরকমে গায়ে জড়িয়ে নিয়ে আমার পাশে এসে আগের মত শুয়ে পড়লেন।

আমি চুপ করে শুয়ে আছি দিদা আমার দিকে ফিরে তাকিয়ে বললেন ---- "দাদুভাই তুই আমাকে আজ যে আনন্দটা দিয়েছিস এইরকম আনন্দ আমি অনেকদিন ধরে পাইনিরে !!!! উম্মাহহহ বলে আমার গালে বেশ কয়েকটা চুমু দিলেন ।

আমি জবাবে বললাম ---- "দিদা তুমি আমার জীবনের প্রথম মহিলা যাকে মন ভরে ভালোবাসলাম । আমি আমার এই প্রথম অভিজ্ঞতা জীবনে কখনো ভুলবো না গো দিদা বলে দিদার গালে চুমু দিলাম ।"
[+] 2 users Like Pagol premi's post
Like Reply
#5
এরপর দিদা আমাকে জড়িয়ে ধরে কাছে টেনে নিয়ে আমার গালে আবার একটা চুমু খেয়ে বললেন ---- হ্যারে আমাকে চুদে তোর ভালো লেগেছে তো দাদুভাই ???? আরাম পেয়েছিস তো ?????

আমি ---হ্যা গো দিদা খুব ভালো লেগেছে আমি তো কল্পনাও করতে পারিনি যে চোদাচুদি করলে এত সুখ পাওয়া যায় ।

দিদা ---- হ্যা রে আমিও আজ তোর সাথে শুয়ে প্রথমবার বুঝলাম যে সঠিক ভাবে চোদাচুদি করলে সত্যিই খুব সুখ পাওয়া যায় ।

আমি ----কেনো এর আগে দাদুর কাছে চুদিয়ে তুমি সুখ পাওনি ?????

দিদা ----- হুমম সুখ তো পেতাম তবে আজকের মত এত বেশি সুখ পাইনি । আসলে তোর দাদু বেশিক্ষন চুদতে পারেনা তাড়াতাড়ি ফ্যাদা বেরিয়ে যায় তাই কম সুখ পাই বুঝলি । আচ্ছা দাদুভাই তুই এর আগে সত্যিই কাউকে চুদিসনি ?????

আমি ---- না গো দিদা আগে চোদার সুযোগ পাইনি আজ প্রথমবার তোমাকেই চুদলাম ।

দিদা ----- বাব্বাহহহ বলিস কিরে !!! আজ প্রথমবারেই তুই তো মত করে দিয়েছিসরে দাদুভাই ।

আমি ---- সত্যিই ভালো চুদতে পেরেছি বলছো ?

দিদা --- হ্যারে বাবা সত্যি বলছি । প্রথমে তো আমি ভেবেছিলাম যে তুই হয়তো বাড়াটা ঢুকিয়ে ঘপাঘপ ঠাপিয়ে কিছুক্ষনের মধ্যেই ফ্যাদা ফেলে নতিয়ে যাবি কিন্তু তুই এতক্ষন ধরে চুদে আমাকে যা সুখ দিলি সত্যি তোর দম আছে মানতেই হবে ।

আমি --- ওহহহ দিদা আমার বাড়াটা কেমন গো সেটা তো বললে না ???

দিদা ---- উফফ তোর বাড়াটার কথা আর বলিসনা তুই এই বয়েসেই যা একখানা ডান্ডা করেছিস বাব্বাহহহ প্রথমে ঢুকতে তো আমার দম বেরিয়ে গেছে যেন মনে হচ্ছিলো গুদটা না ফেটে যায় ।

আমি ---- তোমার গুদটা তো প্রথম থেকে ফাটাই ছিল আবার নতুন করে আমি কি ফাটাবো বলো ????

দিদা লজ্জা পেয়ে বলল ---যাহহ অসভ্য ছেলে । এই শোননা তুই এইসব কথা কাউকে বলবি নাতো দাদুভাই ?

আমি দিদার গালটা ধরে আমার দিকে ফিরিয়ে দিদার ঠোঁটে খুব গভীরভাবে একটা চুমু দিয়ে বললাম ---- "কেউ কক্ষনো জানবে না গো দিদা তুমি নিশ্চিন্তে থাকো ।"

দিদাও আমাকে চুমু খেয়ে আদর করে বলল --- আমার সোনা দাদুভাই আচ্ছা অনেক রাত হয়ে গেছে এবার ঘুমিয়ে পড় ।

আমি ---- তুমি ঘুমাবে না ??????

দিদা ---হুমম ঘুমাবো তো কাল ভোরে উঠতে হবে অনেক কাজ আছে আচ্ছা নে এবার ঘুমো ।

সত্যি বলতে রাত অনেক হয়েছে আর তাছাড়া বীর্যপাতের ক্লান্তিতে আমার খুব ঘুম পাচ্ছে । আমি দিদাকে জড়িয়ে ধরে কখন যে ঘুমিয়ে পড়লাম বুঝতেই পারিনি ।

ভোর বেলা হঠাত ঘুমটা ভেঙে যেতে দেখি দিদা আমাকে জড়িয়ে ধরে কাত হয়ে ঘুমোচ্ছে আর দিদার বুকের শাড়িটা সরে গিয়ে পুরো মাইগুলো বেরিয়ে আছে । ভোরের হালকা আলোতে দিদার মাইগুলোকে দেখলাম। বয়স হলেও দিদার মাইয়ের চামড়া টানটান হয়ে আছে। মাইগুলোকে দেখে মনে হচ্ছে এই মাইগুলো খুব বেশি টেপন খায়নি নাহলে কবেই ঝুলে যেত । দিদার মাইগুলো চোখের সামনে দেখে আমার বাড়াটা তো ঠাটিয়ে টনটন করতে লাগল । আমি আর থাকতে না পেরে দিদার একটা মাই ধরে পকপক করে টিপতে টিপতে মুখটা মাইয়ে নিয়ে গিয়ে একটা মাইয়ের বোঁটা মুখে ঢুকিয়ে চুক চুক করে দুধ খাবার মত করে মাই টানতে লাগলাম । মাইয়ে মুখ পরতেই দিদা একটু নড়ে উঠে চোখ মেলে তাকিয়ে আমাকে দেখে হেসে বলল ----- কিরে দাদুভাই ঘুম থেকে উঠেই শুরু করে দিয়েছিস ???

আমি ---- তোমার এই মাইগুলো দেখে আমি নিজেকে সামলাতে পারলাম না গো দিদা তাই মাই খাচ্ছি ।

দিদা ---- খা দাদুভাই মাই খা তোর যত খুশি খা আমি তোকে মানা করবো না । জানিস অনেক দিন হল এই মাইয়ে মুখ কেউ মুখ দেয়নি ।

আমি ---- কেনো দাদু তোমার মাই চোষে না ????

দাদু ---- না রে দাদুভাই তোর দাদু আমার মাইগুলোকে একদম চোষে না । শুধু চোদার ইচ্ছে হলে আমার শাড়িটা টেনে তুলে গুদে বাড়াটা ঢুকিয়ে দুতিন মিনিটের মত ভচভচ করে চুদে হরহর করে ফ্যাদা ঢেলে নতিয়ে যায়।

আমি ---- আরে দাদুর কথা বাদ দাও আমি তো আছি নাকি !!!!! শোনো এবার থেকে আমি তোমার মাইগুলোকে মন ভরে টিপবো চুষবো আর ইচ্ছা মত তোমাকে চুদবো । এই দেখো দিদা তোমার মাই খেতে খেতে আমার বাড়াটার কি অবস্থা হয়েছে বলেই দিদার হাতটা নিয়ে আমার খাড়া বাড়াটাকে ধরিয়ে দিলাম ।

দিদা বাড়াটা হাতে ধরে অবাক হয়ে বলল --- ওরে বাপরেএএএএএ এতো দেখছি বাঁশ হয়ে গেছেরে ।

আমি ---- তোমার জন্যই বাঁশ হয়েছে গো দিদা এবার তুমিই এটাকে ঠান্ডা করে দাও ।

দিদা ----আচ্ছা তাহলে দে বাড়াটা চুষে তোকে ঠান্ডা করে দিই ।

আমি --- না না দিদা চোষার দরকার নেই আমি তোমার গুদে ঢুকিয়ে বাড়াটা ঠান্ডা করতে চাই ।

দিদা মিচকি হেসে বলল ---- আমি জানি তুই না চুদে আমাকে ছাড়বি না । আচ্ছা ঠিক আছে তাহলে আর দেরী করিসনা দাদুভাই তাড়াতাড়ি একবার চুদে নে । চোদা হয়ে গেলে আমাকে উঠে ঘরের সব কাজ কর্ম সারতে হবে তাছাড়া তোর দাদুও জমি থেকে যে কোন সময় চলে আসতে পারে ।

আমি --- ঠিক আছে দিদা তাহলে শুরু করি ।

দিদা ---- হুমম শুরু কর তবে যা করার তাড়াতাড়ি করবি ।

আমি ----আচ্ছা ঠিক আছে ।

এরপর দিদা চিত হয়ে শুয়ে পরল তারপর নিজের গায়ে জড়িয়ে রাখা শাড়িটা কোনওরকমে কোমরের উপর তুলে দু-পা দুদিকে ফাঁক করে দিলো । আমি উঠে দিদার দুই পায়ের ফাঁকে হাঁটু গেড়ে বসে ঠাটানো বাড়াটা ধরে দিদার গুদের মুখে ঘষতেই দিদা হিসহিসিয়ে উঠল ।

আমি ----ও দিদা শাড়িটা খুলবে না ????

দিদা ---- শাড়ি খুলে কি হবে তোকে তো গুদ বের দিয়েছি তুই এবার যা করবি কর না ।

আমি ---- না ইয়ে মানে পুরো ল্যাংটো হয়ে চুদলে মজা বেশি হত তাই বলছি ।

দিদা হেসে বলল ---- অসভ্য ছেলে তুই আমাকে পুরো ল্যাংটো করে তবেই ছাড়বি আচ্ছা দাঁড়া খুলছি ।
এরপর দিদা শুয়ে থেকেই শাড়িটা গা থেকে টেনে খুলে পুরো ল্যাংটো হয়ে গেল । দিনের হালকা আলোতে দিদাকে পুরো ল্যাংটো দেখে আমি তো অবাক হয়ে গেলাম । এই বয়েসেও এত সুন্দর শরীর সত্যিই আমি নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলাম না । বুক ভরা ঠাসা মাই , ফর্সা পেট , গভীর বড় নাভি , গুদে হালকা বাল সব মিলিয়ে দিদাকে কামদেবী লাগছে ।

দিদা ---- এই দাদুভাই অনেক দেখেছিস আবার পরে দেখিস বলি আর দেরী করিস না এবার আসল কাজটা শুরু কর ।

আমি এবার দিদার গুদের ফুটোতে বাড়ার মুন্ডিটাকে সেট করে কোমর তুলে একটা ঠাপ মারতেই পচচচচচচ করে পুরো বাড়াটাই গুদের ভিতরে ঢুকে গেল । পুরো বাড়াটা গুদে ঢুকতেই দিদা উমমমমমমম করে শিৎকার দিয়ে উঠল আর চোখ বন্ধ করে নিল । আসলে চোদন খাবার জন্য দিদাও খুব গরম হয়ে আছে সেইজন্য দিদার গুদের ভেতরে রস ভরে জবজব করছে । আজ এক ঠাপেই বাড়াটা দিদার গুদে ঢোকাতে পেরে গর্বে আমার বুকটা ফুলে উঠল । উফফ কি যে ভালো লাগছে । পুরো বাড়াটা গুদে ঢুকিয়ে দিদার বুকে শুয়ে দিদার মুখে, গালে, ঠোঁটে চুমু খেতে লাগলাম । দিদাও আমাকে জড়িয়ে ধরে পিঠে হাত বুলিয়ে দিতে দিতে আমার মুখে চুমু খেয়ে আদর করতে লাগল । আমার বাড়াটা মনে হচ্ছে যেন গরম উনুনের মধ্যে ঢুকে আছে । গুদের ভিতরে যে এত গরম হতে পারে এটা আমার ধারণা ছিল না । পুরো বাড়াটা গুদে ঢুকে একদম এঁটে বসেছে । মনে হচ্ছে দিদার গুদের ফুটোটা আমার বাড়ার মাপের তৈরী একদম খাঁপে খাঁপে সেট হয়ে গেছে।

আমি দিদার মুখে চুমু খেতে খেতে বললাম ---- ওহহ দিদা তুমি ঠিক আছো !!!!! তোমার ব্যাথা লাগছেনা তো ??

দিদা চোখ খুলে তাকিয়ে বলল ---- নারে দাদুভাই আমার ব্যাথা লাগছেনা আমি ঠিক আছি । আচ্ছা তুই আর দেরী করিস না দাদুভাই এবার চুদতে শুরু কর ।।

আমি ঠিক আছে দিদা বলে কোমর দুলিয়ে দুলিয়ে ঠাপাতে শুরু করলাম । গুদে রস ভরে হরহর করছে তাই বাড়াটা গুদের ভিতরের পাঁপড়িগুলো সরিয়ে ভচচচচচ করে ঢুকে যাচ্ছে আর বেরিয়ে আসছে । দিদা আমার ঠাপের তালে তাল মিলিয়ে নিজের ভারী পোঁদটা তুলে ধরে তলঠাপ দিতে শুরু করল । ঠাপাতে ঠাপাতে আমি দিদার সারা মুখে গালে চুমু খেতে লাগলাম । দিদাও আমাকে চুমু খেয়ে আদর করতে লাগল ।
কয়েক মিনিট ঠাপানোর পর দিদা চোদার গতিটা বাড়াতে বললেন । আমি দিদার কথা মত চোদার গতিটা বাড়িয়ে দিলাম। একটা বিবাহিত অভিজ্ঞতাবান মহিলাকে চোদার এই হচ্ছে একটা বিশেষ গুণ । কোনো কিছু না জানলেও সেই মহিলা নিজেই সব কিছু বুঝিয়ে দেবেন আর এটাই বাস্তবে এখন হচ্ছে । আমি ঘপাত ঘপাত করে ঠাপাচ্ছি আর দিদাও চোদন তালে তালে পোঁদটা তুলে তলঠাপ দিচ্ছে । বাড়ার মুন্ডিটা গুদের ভিতরের চামড়ার সঙ্গে ঘষা লেগে এক অসাধারন সুখ পাচ্ছি । ঠাপ মারার সময় যখন আমি বাড়াটা গুদে ঠেলে ঢুকিয়ে দিচ্ছি দিদা গুদ আলগা করে বাড়া ঢোকার জায়গা করে দিচ্ছে। আবার যখনই আমি বাড়াটা টেনে বের করতে যাচ্ছি ঠিক তখনই দিদা গুদ টাইট করে বাড়াটাকে জোরে কামড়ে ধরছে এতে আমি খুব আরাম পাচ্ছি আর শরীরের মধ্যে একটা অসাধারন অনুভূতি হচ্ছে ।

মিনিট পাঁচেক চোদার পর আমি মুখ নামিয়ে দিদার মাইয়ের একটা খাড়া বোঁটা মুখে ঢুকিয়ে চুকচুক করে চুষতে চুষতে অপর মাইটা টিপতে লাগলাম । দিদা তো সুখে গুঁঙিয়ে উঠল আর আমার মুখে মাইটা ঠেসে ধরে মাই খাওয়াতে লাগল । আমি ঠাপাতে ঠাপাতে এক মনে মাই চুষছি আর পকপক করে টিপছি । একবার ডান দিকের একবার বাম দিকের মাইয়ের বোঁটা বদলে বদলে চুষতে চুষতে ঘপাত ঘপাত করে কোমর দুলিয়ে ঠাপাতে থাকলাম । দিদাও সমান তালে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিচ্ছে আর আমাকে মাই খাওয়াচ্ছে । ঠাপানোর সময় আমার বিচির থলিটা দিদার পোঁদের ফুটোতে ধাক্কা খাচ্ছে আর থপ থপ থপ থপ করে আওয়াজ হচ্ছে ।

এইভাবে বেশ কিছুক্ষণ চলার পর হঠাত দিদা আমাকে বুকে চেপে ধরে ভারী পোঁদটা তুলে কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে আস্তে আস্তে নিস্তেজ হয়ে গেল । এইসময় গুদের ফুটোটা কাতলা মাছের মত খপখপ করে খাবি খাচ্ছে আর বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । তারপরেই আমার বাড়াতে গরম রসের ধারা টের পেয়ে বুঝলাম দিদার গুদের রস বেরিয়ে গেল । আমি রস খসা গুদেই ঘপাঘপ ঠাপিয়ে চললাম আর সাথে মাইগুলো ময়দা মাখার মত করে টিপছি আর মাইয়ের বোঁটাটা চুষছি ।

মিনিট দুয়েক পর দিদা চোখ খুলে আমার দিকে তাকিয়ে মিচকি হেসে বলল ---- উফফফ কি শান্তি পেলামরে দাদুভাই ।

আমি ---- তোমার ভালো লাগছে তো দিদা ???

দিদা ---- হুমমম ভালো মানে খুবই ভালো লাগছেরে দাদুভাই তুই যে এত ভালো চুদতে পারিস আমি তো ভাবতেও পারছি না চোদ সোনা তোর দিদাকে মন ভরে যত খুশি চোদ ।

আমি ---- হুমমম দিদা আমিও তোমাকে চুদে খুব আরাম পাচ্ছি গো তোমার গুদটা কি টাইট গো দিদা আমি তো সুখের সাগরে ভাসছি ।

দিদা ---নারে বোকা আমার গুদ আর টাইট নেইরে এই বয়সে কি আর গুদ টাইট থাকে ???? আসলে তোর ওই মোটা বাড়াটা গুদে ঢুকে গুদটা টাইট লাগছে বুঝলি ।

আমি ---- সে যাই হোক না কেন !!!! তোমাকে চুদে কিন্তু দারুন মজা পাচ্ছি ।

দিদা ---- হুমম আমিও তো খুব মজা পাচ্ছিরে দাদুভাই ।

আমি ---- ও দিদা শুধু কি আমিই চুদে যাবো ??? এবার তুমি একটু আমার উপরে উঠে কাল রাতের মত চুদবে নাকি ????

দিদা --- নারে দাদুভাই আমার আর সে বয়স নেই যে তোর বুকে উঠে পোঁদ তুলে তুলে ঠাপাবো । তুই বরং যত খুশি আমাকে চোদ আর শোন তাড়াতাড়ি ফ্যাদাটা ফেলে চোদা শেষ কর বাইরে তাকিয়ে দেখ সকাল হয়ে যাচ্ছে তোর দাদু কিন্তু যে কোন সময় চলে আসতে পারে ।

আমি ----আচ্ছা ঠিক আছে দিদা ।

এবার আমি দিদার কথা মত চোদার গতিটা আরো বাড়িয়ে দিলাম । যতই চুদছি দিদার গুদ থেকে ততই রস বের হচ্ছে । ঠাপের সাথে সাথে পচ পচ পচাত পচাত ফচাত ফচাত করে আওয়াজ হচ্ছে । দিদা এবার নিজের দু-পা পেঁচিয়ে আমার কোমরটা চেপে ধরে পোঁদটা তুলে ঘনঘন তলঠাপ দিতে দিতে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরতে লাগল । আমি অসহ্য সুখে দিদার মাই মাইগুলো দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে দিদার মুখে চুমু খেতে শুরু করলাম । আমি যত জোরে জোরে ঠাপ মারছি দিদা তত জোরেই বাড়াটাকে গুদের পাঁপড়িগুলো দিয়ে কামড়ে কামড়ে ধরছে । উফফফ সত্যি বলছি এক অসাধারন সুখ পাচ্ছি যেটা ভাষাতে বলে বোঝানো যাবে না ।

এইভাবে মিনিট পাঁচেক চলার পর আমার তলপেট ভারী হয়ে মোচর দিতেই বুঝলাম বীর্যপাতের সময় হয়ে আসছে । এবার আমি গায়ের সর্ব শক্তি দিয়ে দিদাকে চুদতে শুরু করলাম । আমার বাড়াটা গুদের ভিতরে এতটাই ফুলে ফেঁপে উঠেছে যেন মনে হচ্ছে গুদের ভিতরে বাড়াটা ফেটে যাবে । আমি ঘপাত ঘপাত করে ঠাপাচ্ছি আর দিদাও পোঁদটা তুলে ঘনঘন তলঠাপ দিচ্ছে। ঠাপ মারার সাথে সাথে আমার বাড়ার মুন্ডিটা গুদের ভিতর দিদার বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে ।

একটু পরেই আমার বিচিটা টনটন করে উঠল বুঝলাম আর মাল ধরে রাখা সম্ভব নয় । আমি ঘপাত ঘপাত করে ঠাপাতে ঠাপাতে দিদাকে বললাম --- দিদা আমার বেরোবে মাল ভেতরে ফেলে দিচ্ছি ।।

দিদা হিসহিসিয়ে বলল --- হুমমম দাদুভাই তুই ভেতরেই ফেল !!!! যত খুশি ফ্যাদা ফেল কোনো ভয় নেই ।

এরপর আমি আর গোটা কতক ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতরে ঠেসে ধরতেই বাড়াটা গুদের ভিতরে কেঁপে কেঁপে উঠে ঝলকে ঝলকে বীর্যপাত শুরু হলো । আমি বাড়াটা গুদে ঠেসে ধরে দুচোখ বন্ধ করে গুদের ভিতরে বীর্যপাতের সুখটা উপভোগ করছি । আহহহহ সে কি অসাধারন অনুভূতি ভাষাতে প্রকাশ করা সম্ভব না । পুরো বীর্যটা গুদের ভিতরে ফেলে বিচির থলিটা খালি করে আমি গা এলিয়ে দিদার বুকে শুয়ে জোরে জোরে হাঁফাতে লাগলাম ।

ওদিকে দিদার গুদের গভীরে গরম থকথকে বীর্য ছিটকে ছিটকে পরতেই দিদাও আমাকে চারহাতে পায়ে জড়িয়ে ধরে পোঁদটা তুলে ঘনঘন তলঠাপ দিতে দিতে গুদ দিয়ে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে আবার একবার গুদের রস খসিয়ে বিছানাতে এলিয়ে পড়ল ।

এতক্ষন ধরে চোদাচুদির জন্য দুজনের শরীর ঘামে ভিজে চপচপ করছে । দিদা জোরে জোরে হাঁফাতে হাঁফাতে আমার পিঠে মাথাতে হাত বুলিয়ে আদর করছে আর আমি দিদার গুদে বাড়াটা ঢুকিয়ে রেখে হাঁফাতে লাগলাম । বীর্যপাতের পর বাড়াটা হালকা নেতিয়ে গেছে আর গুদের ভিতরে তিরতির করে কাঁপছে ।

এইভাবে মিনিট তিনেক বিশ্রাম নেবার পর দিদা আমার গায়ে ঠেলা দিয়ে বলল ---- এই দাদুভাই এবার উঠে পর দেখ সকাল হয়ে গেছে এবার আমাকে ছাড় ।

আমি ---- ও দিদা আর একটু শুয়ে থাকো না ।

দিদা ---- নারে দাদুভাই এবার আমাকে উঠে কাজ করতে হবে অনেক কাজ বাকি আছে আর তাছাড়া তোর দাদুও যেকোন সময় চলে আসতে পারে আমার কথাটা শোন আবার পরে তুই যা করার করিস এখন আমাকে যেতে দে বাপ।

এরপর আমি দিদার বুক থেকে উঠে গুদ থেকে বাড়াটা টেনে বের করতেই পচচচচচ করে আওয়াজ হল আর সঙ্গে সঙ্গে গুদের ফুটো থেকে একদলা বীর্য বেরিয়ে চাদরে পরল ।
সেটা দেখে আমি বললাম --- ও দিদা ফ্যাদা বেরিয়ে চাদরে পড়ছে গো ।

দিদা গুদের দিকে তাকিয়ে হেসে বলল ---- যা একগাদা গুদে ঢেলেছিস পড়বে নাতো কি হবে !!!! থাক আমি চাদরটা কেচে দেবো খন ।

এরপর দিদা আমাকে কাছে ডেকে আমার বাড়াটা গামছা দিয়ে মুছে আমাকে প্যান্ট পরে নিতে বলল । দিদার গুদের ফুটো থেকে হরহর করে ঘন থকথকে ফ্যাদা বেরিয়ে চাদরে পড়ছে । সত্যি বলতে এর আগে হ্যান্ডেল মেরে কখনো আমার এত ফ্যাদা বের হয়নি যতটা এখন বেরিয়েছে দেখছি !!! তারমানে কাল রাতেও দিদার গুদে এর থেকে বেশি পরিমাণে ফ্যাদা ঢেলেছিলাম ।

এরপর দিদা গুদটা গামছা দিয়ে মুছে উঠে নিজের শাড়ি-সায়া ব্লাউজ পড়ে নিল । আমিও প্যান্ট পড়ে নিলাম । তারপর দিদা বিছানা থেকে চাদরটা তুলে হাতে নিয়ে আমাকে বলল যে আলমারি থেকে একটা চাদর নিয়ে বিছানাতে পেতে দিতে । আমি উঠে একটা নতুন চাদর বিছানাতে পেতে দিলাম। দিদা ফ্যাদা মাখা চাদরটা হাতে নিয়ে আমাকে বলল তোর যদি ঘুম পায় তাহলে ঘুমিয়ে পড় আমি যাই বলে ঘরের বাইরে চলে গেল । সত্যি বলতে বীর্যপাতের ক্লান্তিতে আমার যেন একটু ঘুম ঘুম পাচ্ছিল তাই আমি দিদার বিছানাতে শুয়ে কিছুক্ষনের মধ্যেই ঘুমিয়ে পরলাম ।

এইভাবেই শুরু হল আমার আর দিদার চোদাচুদি । যে কদিন মামার বাড়িতে ছিলাম সুযোগ পেলেই দিদাকে পুরো ল্যাংটো করে চোদা শুরু করতাম । দিদাও কোনো লজ্জা সংকোচ ছাড়াই আমার বুকের নীচে শুয়ে দুপা ফাঁক করে চোদন খেত । দিদার শুধু একটাই অনুরোধ যে এইসব গোপন কথা যেন কাউকে না বলি । আমার জীবনে প্রথম নারী আমার নিজের দিদা যাকে আমি বুকের নীচে শুইয়ে উল্টে পাল্টে চুদে হোর করে দিয়েছি । প্রায় একমাসের মত মামার বাড়ি থেকে দিদাকে আমি যে কতবার চুদেছি তা গুনে বলতে পারবো না । তারপর বাড়ি ফেরার সময় হলে দিদা আমাকে জড়িয়ে ধরে খুব কান্নাকাটি করেছে । আমি দিদাকে সান্ত্বনা দিয়ে এসেছি যে খুব শীঘ্রই আবার আসব । বাড়িতে ফিরে মামার বাড়ির সব স্মৃতি গুলো বারবার মনে পড়ছে । আমি আবার অপেক্ষাতে আছি যে কবে মামার বাড়ি যাব এবং দিদাকে আমার বুকের নীচে পাবো । দিদাও হয়ত সেই দিনটার অপেক্ষা করছে যে কবে তার নাতি এসে তার গুদের জ্বালা মেটাবে ।






সমাপ্ত
Like Reply
#6
খাইতে মজা মুড়ি
আর চুদতে মজা বুড়ি

ভালো লাগলো গল্পটা  banana

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#7
Good story
Like Reply
#8
hot story
Like Reply
#9
অসাধারণ একটি গল্প।
চটিতে সাধারণত দাদী - নানী নিয়ে গল্প খুব কমই আছে।পড়ে অনেক ভালো লাগলো।আপনার কাছ থেকে এ রকম আরো গল্প আশা করছি।তবে বড় গল্প হলে পড়ে মজা পেতাম।

আপনি অনেক গল্প লিখেন বা শেয়ার করেন।ভালো লাগে পড়তে।তবে দুটি জিনিস খারাপ লাগে।তাহলো -(১)গল্প নিজের নাকি শেয়ার করা এটা অধিকাংশ ক্ষেত্রে জানান না।(২) কোন কমেন্টের রিপ্লাই দেন না।তবে এটাও বুঝিনা যে আদৌ আমাদের কমেন্ট পড়েন কিনা।ভালো থাকবেন।
লাইক ও রেপু।


-------------অধম
Like Reply
#10
Nice story
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)