Thread Rating:
  • 94 Vote(s) - 3.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest ধার্মিক সংসার
#1
(পার্ট ১)
.
রাতে বন্ধুদের সাথে আড্ডা দিয়ে বাড়ি ফিরে দেখি রান্নাঘর থেকে টুংটাং শব্দ ভেসে আসছে। বুঝতে পারলাম আমার প্রাণ প্রিয় নিকাবি আম্মা রাতের খাবার গরম করছে।
আমি পা টিপে টিপে রান্না ঘরের দিকে গেলাম। মাথা হেলিয়ে উকি মেরে দেখি আমার আম্মা তার বিশাল থলথলে ডাবকা মার্কা পাছা আমার দিকে ঘুরিয়ে রান্না করছে। রান্না করার সাথে সাথে মার হস্তিনী মার্কা শরীরের সাথে পাছার দাবনা গুলোও কাপছে। যেন ইশারায় বলছে, "আয় একটু টিপে দে আমার তানুপোড়ার মত পাছা!" আমার ১২" বাড়া টং করে দাঁড়িয়ে গেল।
.
আমি কিছুক্ষণ মার থলথলে পাছার রূপ উপভোগ করলাম। তারপর গলা খাকড়ি দিলাম। মা আমার দিকে ঘুরে তাকালো। পরণে সাদা বোরকা আর পাতলা বড় ওড়না দিয়ে মাথায় হিজাব এবং নিকাব পরিহিত। নিকাবটা এতটাই বড় করে পড়েছে যে মার বিশাল বিশাল দুধ দুটোও ভালো করে বুঝা যাচ্ছে না। আমাকে দেখে মা গম্ভীর গলায় বললো,
.
-- এসেছিস.? সারাদিন বন্ধুদের সাথে আড্ডা দিলে সংসার চলবে কিভাবে।
.
-- সারাদিন আড্ডা দেই কোথায়। সন্ধ্যাবেলা একটু বন্ধুদের সাথে আড্ডা দেই এই আরকি। না হলে বাকিটা সময় তো বাড়িকে তোমার সাথেই থাকি।
.
আমার কথা শুনে মা একটু হেসে বললো,
.
-- এখন থেকে আর বন্ধুদের সাথে আড্ডা দিতে হবে না। বউয়ের সাথে আড্ডা দিস।
.
মার কথা বোধগম্য হলো না। মাথা চুলকাতে চুলকাতে বললাম,
.
-- বউয়ের সাথে মানে.? বুঝলাম না।
.
-- তোর বড় বোন এসেছিলো বিকালে। তোর জন্য একটা মেয়ে দেখেছে। তোর বড় বোনের ননদ। ভারি সুন্দর মেয়ে। তোর সাথে বিয়ে দিতে চায়। তোর বড় বোনের শ্বশুড় বাড়ির লোকজনও রাজি।
.
মার কথা শুনে আমার মাথায় আকাশ ভেঙে পড়ার মত অবস্থা। এসব আমি কি শুনলাম। মা আর আপু মিলে আমার বিয়ে ঠিক করে ফেলেছে। তাহলে আমার স্বপ্নের কি হবে। আমি যে আমার রসালো নিকাবি মাকে ভালোবাসি। তাকে বিয়ে করে সংসার করতে চাই সেটার কি হবে।
আমি কোনো কিছু চিন্তা না করেই সোজাসাপ্টা বলে দিলাম,
.
-- আমি এখন বিয়ে-সাদি করতে পারবো না।
.
-- কেন পারবি না.? কি সমস্যা.?
.
-- সেসব তুমি বুঝবে না।
.
-- তুই কি অন্য কাউকে ভালোবাসিস.? তাহলে বলে ফেল। মেয়ের পরিবারের সাথে কথা বলি। তোর পছন্দই আমার কাছে সব।
.
মার কথা শুনে একটু চুপ হয়ে গেলাম। একবার ভাবলাম বলে ফেলি, "মা আমি শুধু তোমাকে ভালোবাসি। তোমাকে বিয়ে করতে চাই। তোমার সাথে আমার সকল ফ্যান্টাসি পূরণ করতে চাই।"
কিন্তু এসবের কিছুই বলা হলো না। গলা দিয়ে কথা বের হচ্ছে না। মা আবার বললো,
.
-- চুপ করে আছিস যে.? কিছু বল।
.
-- আমার কাকে পছন্দ তা বলা যাবে না। শুধু জানি আমি বিয়ে করতে পারবো না।
.
-- তাহলে কি সারাজীবন এভাবেই থাকবি। বয়স তো কম হলো না। তোর বয়সী ছেলেরা বিয়ে করে বাচ্চা-কাচ্চার বাপ হয়ে গেছে আর তুই বিয়ের নাম শুনতেই পারিস না।
.
-- কারণ আছে তাই করি না। সময় এলে ঠিকই বিয়ে করবো।
.
-- ততদিন সংসার চলবে কিভাবে.? আমার বয়স হয়েছে। আগের মত কাজ করতে পারি না। তুই বিয়ে করলে একটু শান্তি পাই।
.
-- আমার বিয়ে নিয়ে তোমাকে ভাবতে হবে না। আর তোমার বয়স এখনও খুব বেশি হয়নি। তোমার বয়সি মেয়েরা এখনো বিয়েতে বসে নতুন করে সংসার করছে।
.
এসব বলে আমি আর দাঁড়ালাম না। হনহন করে রুমে চলে এলাম। মা চোখ বড় বড় করে তাকিয়ে রইলো কেবল।
রুমে এসে ধপ করে বিছানায় বসলাম। রাগে শরীর জ্বলছে। বোনের আর খেয়ে দেয়ে কাজ নেই। খালি ২ দিন পর পর আমার বিয়ের কথা তুলে। ওরা তো আর জানে না আমার মনে কার বসবাস আর আমার মন কাকে চায়! আমি যে আমার নিকাবি আম্মুর প্রেমে মজে আছি সেই খবর কি তারা রাখে.?
.
আমি সিহান সরকার। বয়স ২৮ বছর। দেখতে শুনতে কোনো নায়কের থেকে কম না। সুঠাম দেহ, চাপ দাড়ি, মাথায় ঘন চুল সহ যেন বলিউডের কোনো হিরো.!
আমাদের ছোট্ট সংসার। সংসারে খালি মা আর আমি। বাবা অনেক বছর আগে পরলোক গমন করেছে। তখন আমার বয়স অনেক কম। বাবা ব্যবসা করতেন বলে টাকা পয়সার কোনো অভাব ছিলো না। ব্যাংকে অনেক টাকা আর জমি-জমা ছিলো। বাবা পরলোক গমনের পর সব আমার নামে হয়ে যায়। সেসব দিয়েও সংসার চলে যাচ্ছে।
.
এবার আমার জানের জান নিকাবি আম্মুর কথায় আসি। আমার মার নাম বানু সরকার। বয়স ৫৬-৫৭ বছর কিন্তু দেখে মনে হয় ৪০-৪২ বছরের ডাবকা রসালো মাল। কি জান্তি মার্কা শরীর আমার মায়ের। এত বছরেও শরীরের রস একটুও কমেনি। বরং দিন দিন আমার মা জান্তি মহিলা থেকে হস্তিনী হচ্ছে। দেখেই চুদে খাল করে দিতে ইচ্ছা করে।
.
যদিও আমার মা রসালো, সেক্সি আর এটম বোম মার্কা একটা মাল কিন্তু ফুল ধার্মিক, পর্দাওয়ালী এবং নিকাবি মহিলা। বাসা এবং বাহিরে সবসময় পর্দা মেইনটেইন করে চলে। ৫ ওয়াক্ত নামাজ এবং জিকির আজগার করে।
আমার রসালো নিকাবি মা এতটাই ধার্মিক যে আব্বা আর আমি ছাড়া কোনো বেগানা পুরুষ আমার মার চেহেরা পর্যন্ত দেখেনি।

মা সবসময় বাড়িতে ঢিলেঢালা বোরকা, হিজাব আর  নিকাব পড়ে থাকে। পর্দা করা অবস্থায় মাকে দেখতে দারুণ সেক্সি আর কামুকি লাগে। বিশেষ করে মা যখন তার ফুলের ছাপ ওয়ালা বড় ওড়না দিয়ে নিকাব বাঁধে তখন মাকে দেখে আমার জান বেরিয়ে যাওয়ার মত অবস্থা হয়।
.
কারণ মায়ের এমন ধার্মিক আচরণের কারণে আমি তার প্রেমে পড়েছি এবং দিন দিন সেই প্রেম বেড়েই চলেছে। মার মত এমন পর্দাওয়ালী এবং পরহেজগার মহিলা এলাকায় আর একটাও নেই। আর মায়ের এমন দিনদারিতা দেখে আমি বিমোহিত। বাবা মারা যাওয়ার থেকেই আমি নিকাবি আম্মুর প্রেম পড়ে যাই এবং তাকে পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠে। তাকে পৃথিবীর সকল সুখ এনে দিতে চাই। মার সব চাওয়া পূরণ করতে চাই।
.
আশে-পাশের মানুষদের থেকে শুনেছি আমার বাবার সাথে মায়ের সম্পর্ক একদম ভালো ছিলো না। বাবা মাকে দেখতে পারতো না। তাকে রেখে বাইরে ফূর্তি করে বেড়াতো। মাকে সময় দিতো না। এর পাশাপাশি মার উপর অত্যাচার, মার-ধোর তো লেগেই থাকতো।
আমার বুঝে আসে না, মার মত এমন সেক্সি একটা মালকে ঘরে রেখে বাবা কোন মেয়ের কাছে যেত। আমি হলে তো মাকে সববসময় লেংটা করে আমার সামনে বসিয়ে রাখতাম আর তার রূপের সুধা পান করতাম। কিন্তু আমার বোকা বাবা তা বুঝেনি।
.
বাবা মারা যাওয়ার পর মাকে খুব একটা কষ্ট পেতে দেখিনি। বরং মনে হয়েছে মা এখন থেকে মুক্ত একটা পাখি। যদিও তখন আমার বয়স কম ছিলো। কিন্তু তখন থেকেই আমি মার প্রতি আকর্ষিত হতে থাকি। তার প্রেমে পড়ে যাই এবং সেই প্রেম এখনো চলমান। কিন্তু সাহসের অভাবে এতগুলো বছর পার হয়ে গেলেও বলতে পারিনি, "আমার সেক্সি নিকাবি মা, আমি তোমার প্রেমে মাতোয়ারা। তোমাকে ভালোবাসি! বাকিটা জীবন তোমার সাথে কাটাতে চাই। তোমার ভরা যৌবন উপভোগ করতে চাই। বাবার থেকে যে সুখটা তুমি কোনো দিন পাওনি তা আমি তোমাকে দিতে চাই। তোমাকে আমি আমার ধনের রাণী বানাতে চাই। সকাল-বিকাল তোমার পবিত্র রসালো চমচম মার্কা গুদে আমার বাড়া ঢুকাতে চাই।"
.
কিন্তু সাহসের অভাবে সেসব কিছুই করা হয়নি। এতগুলো বছর শুধু নিকাবি মার শরীরের কথা ভেবে হাত মেরেই কাটিয়ে দিয়েছি। কি বলবো, আমার নিকাবি আম্মু যখন নিকাব পড়ে আমার দিকে চোখ পিটপিট করে তাকিয়ে থেকে কথা বলে তখন মনে হয় মা আমাকে চোখের ইশারায় বলছে, " আয় শিহান, তোর নিকাবি আম্মুকে চুদে দে। তোর ১২" লম্বা বাড়াটা আমার মুখের সামনে ধর, আমি চুসে একদম ঝাপড়া ঝাপড়া করে দেই। আমাকে চুদে তোর দাসি বানিয়ে নে। আমি সারাজীবন তোর নিকাবি দাসী হয়ে থাকতে চাই।" তখন আর নিজেকে কন্ট্রোল করতে পারিনা। কল্পনায় সব মাল মায়ের গুদের উপর ঢেলে দেই।
.
কিন্তু আফসোস, সেসব আমার কল্পনা হয়েই থেকে যায়। আমার নিকাবি আম্মুকে নিয়ে মনের আশাগুলো হয়তো অপূর্ণই থেকে যাবে।
এসব ভাবতে ভাবতে আমি বিছানার নিচ থেকে মার ঘর থেকে চুরি করা একটা ওড়না বের করলাম। এই ওড়না দিয়ে মা নিকাব বাঁধে। তার সেক্সি, কামুকি আর মায়াবি চেহেরা এই নিকাবের আড়ালে লুকিয়ে রাখে। অনেক কষ্টে এটা চুরি করেছি।
.
ওড়নাটা মুখে সামনে নিয়ে গন্ধ শুকলাম। আহ্! কি মিষ্টি সুঘ্রাণ। এই ওড়নায় আমার ডাবকা মায়ের নিঃশ্বাস এবং তার পবিত্র শরীরের ছোঁয়া লেগে আছে। এসব ভেবে ধীরে ধীরে আমি গরম হয়ে উঠলাম। মার রসালো শরীরটা চোখের সামনে ভেসে উঠলো।
দেখলাম মা একটা বড় পাতলা ওড়না দিয়ে নিকাব এবং হিজাব বেঁধে দুধ দোলাতে দোলাতে আমার কাছে আসলো। তারপর আস্তে করে প্যান্ট খুলে আমার ১২" বাড়া বের করে তার রসালো মুখে ঢুকিয়ে নিলো আর সুন্দর করে চুসতে লাগলো।
.
আমি চিৎকার করে বলতে থাকলাম, "আমার নিকাবি মাগি মা, তোমার ভাতারের বাড়া ভালো করে চোষ। চুষে চুষে একদম ছ্যাদা-ব্যাদা করে ফেলো। তারপর তোমার রসালো ভোদায় ঢুকাবো।
আমার মাগি মা, তোমাকে আমি সকাল বিকাল চুদতে চাই। তোমার ভোদায় আমার থকথকে মাল ঢালতে চাই। তোমাকে আমার ধোনের দাসি বানাতে চাই। যখন ইচ্ছা হবে তখন-ই তোমার দুধ টিপতে চাই। তোমার খানদানি পাছা চটকাতে চাই। তোমাকে চুদে স্বর্গে যেতে চাই।
ওরে আমার নিকাবি মা, তোমাকে নিকাব পড়িয়ে চুদতে চাই। তোমার ফোলা ফোলা রসালো ঠোঁট দিয়ে আমার বাড়াকে চোসাতে চাই। তোমাকে আমার নিকাবি মাগী বানাতে চাই।"
.
আমি মৃদু চিৎকার করে এসব বলছি আর মায়ের নিকাব করা ওড়নাটা দিয়ে আমার বাড়ার সাথে ঘষছি। এভাবে কিছুক্ষণ করার পর নিজেকে ধরে রাখতে পারলাম না। চোখের সামনে মার সুন্দর নিকাবি চেহারা ভেসে উঠলো। ভলকে ভলকে এক গাদা বীর্য মার নিকাবের উপর বের করে দিলাম।
.
তখনি দরজা ধাক্কানোর শব্দ কানে এলো। আমার নিকাবি মা, যাকে ভেবে কয়েক সেকেন্ড আগে মাল ফেললাম; সে বাইরে দাঁড়িয়ে আছে।
.
.
To....be... continue
[+] 13 users Like Sidshan's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Excellent start waiting for
Life is for living, So Live it Shy
Like Reply
#3
Terrific start.
[+] 1 user Likes Rumana's post
Like Reply
#4
Wonderful starting! Slow seduction please.
Like Reply
#5
Excellent start,keep it up brother
Like Reply
#6
(পার্ট ২)
.
আমার নিকাবি মায়ের কথা ভেবে ভলকে ভলকে থকথকে এক মগ মাল মেলে একটু ক্লান্ত। তখনি দরজা ধাক্কানোর শব্দ কানে এলো। বুঝলাম আমার নিকাবি আম্মু বাইরে দাঁড়িয়ে আছে। আমি চমকে উঠলাম। সাথে সাথে বীর্য মেশানো নিকাবটা খাটের নিচে ফেলে দিলাম যাতে মার চোখে না পড়ে। তারপর শরীরের ঘাম মুছে, নিজেকে একটু ধাতস্ত করে দরজা খুললাম।
.
বাইরে আমার নিকাবি মা তার খানদানি শরীর নিয়ে দাঁড়িয়ে আছে। কপট রাগ দেখিয়ে বললো,
.
-- কি করছিলি ঘরের ভিতর.? দরজা খুলতে এতো দেরি হলো কেন.?
.
বলে মা তরমুজ সাইজের এক জোড়া ঝোলা দুধ আর বিশাল সাইজের পাছা দোলাতে দোলাতে ঘরে ঢুকলো। তারপর ধরাম করে খাটের উপর উঠলো। ফলে এত শক্ত খাট'টাও মার বানশালী শরীরের সাথে দুলে উঠে আর ক্যাচ করে শব্দ করলো। আমি মার বিশাল শরীরটার দিকে একবার তাকালাম। কি শরীর মাইরি! কে বলবে এই নিকাবি মাগীটার বয়স ৫৭ বছর। এখনো তার রূপ যৌবন দেখে কচি ছেলেদের অনায়াসে মাল পড়ে যাবে।
.
আমি এসব ভাবতে ভাবতে মার নরম গা ঘেষে পাশে বসলাম। আমার দিকে তাকিয়ে বললো,
.
-- কি ব্যাপার, ঘরে এসি চলছে তবুও তোর শরীর এমন ঘামে ভিজে আছে কেন.?
.
-- কিছু না। এমনি গরম লাগছে।
.
-- কেন.? জ্বর-ট্বর বাঁধালি নাকি আবার.?
.
বলে মা আমার কপালে হাত দিলো। মার মশৃণ হাতের ছোয়া পেয়ে আমি কেঁপে উঠলাম।
মনে মনে বললাম, "আমার নিকাবি মা, তোমার জন্যই তো আমার এই অবস্থা। তোমার কথা ভেবে একটু আগে মাল ফেলেছি তাই এমন দেখাচ্ছে।
আমার নিকাবি সায়রা বানু, কবে যে আমার মনের কধা বুঝবে কে জানে। সকাল-বিকাল তোমার কথা ভেবে মাল ফেলি। যেই মাল তোমার রসালো ভোদায় ঢালার কথা সেই মাল বাথরুমে নষ্ট করতে হয়। জানি না কবে তোমার উপোসী ভোদায় আমার গরম এক বালতি মাল ঢালতে পারবো।"
.
আমি আনমনে এসব ভাবছিলাম তখন মার কথায় ঘোর কাটলো। মা বললো,
.
-- তোর বোন ফোন করেছে। তোর সাথে কথা বলবে। নে কথা বল।
.
বলে মা ফোন এগিয়ে দিলো। আমি ফোন কানে ধরতেই বড় বোন বাজখাঁই গলায় বলে উঠলো,
.
-- তোর সমস্যা কি বল তো। আমার ননদের মত সুন্দরী মেয়েকেও বিয়ে করতে চাচ্ছিস না। তুই কি সারাজীবন আয় বুড়ো হয়ে থাকবি নাকি।
.
-- সেটা আমি বলেছি নাকি। পছন্দের মেয়েকে পেলে আজই বিয়ে করবো।
.
-- তা সেই পছন্দের মেয়েটা কে শুনি.? মার কাছে শুনলাম তুই নাকি কোন মেয়েকে ভালোবাসিস। কে সে.?
.
-- তা বলা যাবে না। আর বলেও লাভ হবে না। মেয়েটা রাজি হবে না। উল্টো চড় খেতে হবে।
.
-- তাহলে মেয়েটার আশা বাদ দিয়ে আমার ননদ কে বিয়ে কর। সে তোকে অনেক পছন্দ করে। তোকে বিয়ে করার জন্য এক পায়ে খাড়া!
.
-- বললাম তো বিয়ে করবো না। বিরক্ত না করে ফোন রাখ।
.
বলে কল কেটে দিলাম। তারপর মার দিকে তাকিয়ে দেখি তীক্ষ্ণ দৃষ্টিতে আমার দিকে চেয়ে আছে।
.
-- এভাবে তাকিয়ে আছো কেন.?
.
-- তুই কি আমার কষ্টটা বুঝবি না.?
.
-- কিসের কষ্ট.?
.
-- এই যে সারাদিন একা একা বাড়িতে থাকি। সময় কাটেনা। কোথায় তোর বিয়ে দিয়ে নাতি-নাতনির মুখ দেখবো, তা না করে বাউন্ডুলের মত খালি টৌ-টৌ করে ঘুরে বেড়াস। এখন পর্যন্ত বউয়ের মুখটা পর্যন্ত দেখতে পারলাম না। বিয়ে তো আরো পরের কথা।
.
মার কথা শুনে মনে মনে বললাম, "আমার ডাবকা নিকাবি মা, তুমিই তো আমার বউ! আমার চোখের ভাষা কি বুঝো না নাকি.? বউ না হলে কি এতগুলো বছর তোমার অপেক্ষা করি। যেখানে আমার বন্ধুরা বিয়ে করে সারাদিন বউয়ের ভোদা মারে, সেখানে আমি ১২" বাড়া নিয়ে তোমার প্রতিক্ষায় বসে আছি। কেন যে আমার মনের কথা বুঝো না। বুঝলে এত কথা না বলে এতক্ষণে তোমার রসালো ভোদার অমৃত রস আমাকে পান করাতে।"
.
মার কথায় ভাবনায় ছেদ ঘটলো। নরম গলায় সুধালো,
.
-- কি ভাবছিস.? কিছু বল।
.
-- বলার মত কিছু নাই। বিয়ের প্রসঙ্গ বাদ দাও। বিরক্ত লাগছে। তাছাড়া তুমি তো আর কষ্টে নেই। যখন সময় হবে বিয়ে করে নিবো।
.
-- মানুষ-জন তোকে নিয়ে নানা রকম কথা বলে। ছেলের বয়স হয়েছে এখনো বিয়ে দিচ্ছো না কেন, আরো কত কি বলে তোকে নিয়ে।
.
-- মানুষের কথায় কান না দিলেই তো হয়। মানুষের মুখ তো আর ধরে রাখা যাবে না।
.
আমার কথা শুনে মা একটু চুপ হলো। কিন্তু একটু পর আমতা আমতা করে বললো,
.
-- রাগ না করলে একটা কথা বলি.?
.
-- বলো।
.
-- তোর কি কোনো শারীরিক সমস্যা আছে.? আমাকে বলতে লজ্জা পেলে তোর বোনকে বলিস। আমরা তোর চিকিৎসা করাবো।
.
মার কথা শুনে ফিক করে হেসে দিলাম। আমার নাকি শারীরিক সমস্যা আছে!
মনে মনে বললাম, "ওগো আমার নিকাবি ধার্মিক রসালো মা, তোমাকে চোদার জন্য সকাল বিকাল আমার ১২" বাড়ায় তেল মালিশ করি। শুধুমাত্র তোমার ভোদার কুটকুটানি মেটাবো বলে এত বড় আখাম্বা বাড়া বানিয়েছি আর তুমি বলছো আমার শারীরিক সমস্যা আছে। আরে নিকাবি মাগি মা আমার, যেদিন এই ১২" বাড়া তোমার ২ বাচ্চা বিয়ানো ভোদায় ঢুকবে তখন একেবারে ফেটে চৌচির হয়ে যাবে। কুমারি ভোদার মত তোমার ভোদা থেকে রক্ত বের করে ছাড়বো সেদিন। চুদে চুদে তোমার চমচম ভোদার সব ছাল তুলে ফেলবো। তোমাকে এমন চোদা দিবো যে সব কষ্ট ভুলিয়ে দিবো। তোমাকে আমার বাড়ার রাণী বানিয়ে রাখবো। সেদিন বুঝবে আমার শারীরিক সমস্যা আছে নাকি তোমার ভোদা

ফাটানোর ক্ষমতা আছে!"
.
মনে মনে এসব বলে কিছুক্ষণ হাসলাম। তারপর বললাম,
.
-- আমাকে দেখে তোমার মনে হয় আমার শারীরিক কোনো সমস্যা আছে.?
.
-- মনে তো হয় না। কিন্তু তোর পাশের বাড়ির চাচি কথাটা বললো। তাছাড়া সমস্যা তো আর বলে কয়ে আসে না। সমস্যা থাকতেও পারে।
.
-- বাজে কথা বলো না তো। মাথায় কিন্তু রাগ উঠে যাচ্ছে।
.
-- রাগ করছিস কেন.? আমি তো তোর ভালোর জন্যই বলছি।
.
মার কথা শুনে মনে মনে বললাম, "আমার ভালোর কথা ভাবলে এতক্ষণে ভোদা মেলে ধরে বসে থাকতে আমার নিকাবি পাছাওয়ালি মা। আর আমাকেও এত কষ্ট সহ্য করতে হতো না। তোমার ভোদা মেরে বাড়া ঠান্ডা করতাম।"
.
কিন্তু এসব কথা বলতে চেয়েও বলা হলো না। মুখে এসেও থেমে গেলো। শুধু রাগে গজগজ করে বললাম,
.
-- আমাকে নিয়ে তোমার ভাবতে হবে না।
.
-- আমি না ভাবলে কে ভাববে শুনি। আমি কি তোর পর নাকি.? আচ্ছা বাদ দিলাম এসব কথা। তুই কোন মেয়েকে ভালোবাসিস বল। আমি নিজে দাঁড়িয়ে থেকে তোদের বিয়ে দিবো কথা দিচ্ছি।
.
-- বললাম তো বাদ দাও। মাথা গরম করাবে না বলে দিলাম।
.
-- না, তোকে বলতেই হবে। আমি আজ শুনেই ছাড়বো।
.
রাগটাকে আর কন্ট্রোল করতে পারলাম না। আমার এই একটা সমস্যা। রাগ উঠলে মুখে যা আসে তাই বলে ফেলি। তাই রাগের মাথায় এতো দিন ধরে মনের মাঝে জমে থাকা কথাগুলো বলেই ফেললাম,
.
-- আমি অন্য কোনো মেয়েকে বিয়ে করতে চাইনা কারণ আমি তোমাকে ভালোবাসি! তোমার প্রেমে আমি দিওয়ানা মাস্তানা হয়ে গেছি। তোমাকে ছাড়া আমার কিছু ভালো লাগে না। আমি তোমাকে বিয়ে করতে চাই। তোমার সাথে সংসার করতে চাই।
.
এক নিঃশ্বাসে কথাগুলো বলে আমি থেমে গেলাম। পুরো ঘরে তখন পিনপতন নিরবতা বিরাজ করছে। মার দিকে সাহস করে তাকিয়ে দেখি মা একদম হতবিহ্বল হয়ে গেছে। যদিও নিকাব পড়ে থাকায় কেবল মার মায়াবী চোখ জোড়া দেখা যাচ্ছে কিন্তু সেই চোখে যেন আজ আগুনের ফুলকি বের হবে।
.
অবস্থা এমন যে মা চোখ দিয়েই আমাকে জ্বালিয়ে মারবে। মার এমন ভয়ংকর চাহনি আমি আগে কখনো দেখিনি। কিন্তু আজ আমি সাহস হারালাম না। জানি না আজ এত সাহস কই থেকে পেলাম। হয়তো উপরওয়ালা আমার কথা শুনেছে। মা আমার কথা শুনে রাগে কাঁপতে কাঁপতে কটমট করে বললো,
.
-- কি বললি তুই! আবার বল তো.?
.
-- বললাম আমি তোমাকে ভালোবাসি! তোমাকে বিয়ে করতে চাই। তোমার সাথে একটা সুখের সংসার করতে চাই। তুমি হবে আমার নিকাবি ধার্মিক মাগি বউ।
আরো শুনবে.? শুনো তাহলে, তোমার রসালো ভোদায় আমার বাড়া ঢুকাতে চাই। তোমার ভোদায় এত বছর ধরে জমানো সব রস চুসে খেতে চাই। তোমার বিশাল দুধ দুটো কচলে কচলে, টিপে টিপে নিঃশেষ করে দিতে চাই। তোমার তানুপোড়ার মত খানদানি পাছায় যখন-তখন আমার বাড়া ঘষতে চাই। তোমার সেক্সি বগল চুষে খেতে চাই। তোমায় চুদে তোমার সব কষ্ট ভুলিয়ে দিতে চাই।
আমি জানি তোমার অনেক কষ্ট। বাবা তোমাকে কখনো সুখ দেয়নি। বরং দিনের পর দিন তোমার উপর অত্যাচার করেছে। তুমি আমার কথা ভেবে মুখ বুজে সহ্য করেছো। কিন্তু এখন আর তোমার কোনো দুঃখ-কষ্ট থাকবে না। আমি তোমার সব কষ্ট দূর করে দিবো। তোমাকে নতুন করে আবার একটা সুখের জীবন দিবো। পৃথিবীর সব সুখ তোমার পায়ের কাছে এনে দিবো। আমি তোমাকে খুব ভালোবাসি আমার সেক্সি নিকাবি মা। তোমাকে বিয়ে করে আমার রাণী বানাতে চাই। তোমাকে ভোদায়.........
.
আরো কিছু বলতে চেয়েছিলাম কিন্তু তার আগেই মা সজোরে  একটা চড় বসিয়ে দিলো। চড়টা বেশ জোরেই মেরেছে। গালটা একদম ঝনঝনিয়ে উঠেছে। কেবল চড় মেরেই ক্ষান্ত হলো না আমার নিকাবি মা। দাঁত কিড়মিড় করে বললো,
.
-- জানোয়ারের বাচ্চা, এসব কথা বলতে তোর লজ্জা করলো না। নিজের মাকে এমন বাজে কথা বলিস কোন হিসেবে। আমি না তোর মা।
.
-- আমি ভুল কিছু বলিনি। তোমাকে ভালোবাসি তাই এসব বলেছি।
.
-- তাই বলে নিজের মাকে! ছিঃ, ছিঃ, ছিঃ।
.
-- তুমি আমার মা হলেও আমি তোমাকে মার পাশা-পাশি একজন সেক্সি মহিলা, আমার বউ আর নিকাবি মাগির চোখে দেখি। তোমার খানদানি নিকাবি শরীর দেখে নিজেকে থামাতে পারি না। তোমার শরীরের প্রতিটি অঙ্গ চেটে খেতে ইচ্ছা করে। তোমার রূপার সুধা পান করতে মন চায়।
.
মা আবার একটা চড় মারলো আমার গালে। তারপর কান্নামিশ্রিত গলায় বললো,
.
-- তুই যে এতটা খারাপ আমার জানা ছিলো না। নিজের মাকে নিয়ে এসব চিন্তা করিস। তুই কি পাগল হয়ে গেলি নাকি.?
.
-- হুম, তোমাকে পাওয়ার জন্য পাগল হয়ে গেছি। তুমি জানো না আমি তোমাকে কতটা ভালোবাসি। তুমি আমার সব!
.
-- ছিঃ, ছিঃ, ছিঃ, এসব কথা শুনলে নরকেও জায়গা হবে না আমার।
.
-- নরকের কথা বাদ দাও, তোমাকে প্রতিদিন স্বর্গসুখ দিবো এখন থেকে। তোমার ভোদার রস খাবো।
.
কথাটা বলে মার দিকে তাকালাম। মা ও আমার দিকে রক্তচক্ষু করে তাকিয়ে আছে। ২টা চড় খেয়েও এবার আর ভয় পেলাম না। সাহস সঞ্চার করে রাখলাম এবং জীবনের সবচেয়ে ভয়ংকর কাজটা করার জন্য এগুলাম।

.
আমি সাহস করে মার হাতটা ধরলাম। জানি না এত সাহস কিভাবে আমার মাঝে এলো। হাত ধরতেই আমার নিকাবি মা চমকে উঠলো। আমি মাকে কিছু বুঝে উঠতে দেওয়ার আগেই এক ঝটকায় টান দিয়ে আমার বুকের মাঝে নিয়ে এলাম। কিন্তু আমার নিকাবি দুধওয়ালি মায়ের হস্তিনী মার্কা শরীর আমার বুকের মাঝে আটছে না। মার দুধ দুটো এতটাই বড় যে ধারণার বাইরে। মনে হচ্ছে বিশাল দুইটা নরম ফুটবল আমার বুকে এসে লেগেছে।
.
এদিকে মাকে আমার বুকের মাঝে নিতেই আমার নিকাবি রসালো মা ছটফট করতে শুরু করেছে। নিকাবি মাগি মা ভাবতে পারেনি আমি এমন কিছু করবো। আমিও কম শেয়ানা না। মাকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দিলাম আর তার খানদানি রসালো শরীরের উপর চড়ে বসলাম।
.
.
To.....be.....continue....
Like Reply
#7
জোস পববতী অংশ দেন
Like Reply
#8
(26-08-2023, 12:10 PM)Bajigar Rahman Wrote: জোস পববতী অংশ দেন

ভাই লিখতে সময় লাগে 

আমাকে সময় দিতে হবে
Like Reply
#9
(26-08-2023, 12:14 PM)Sidshan Wrote: ভাই লিখতে সময় লাগে 

আমাকে সময় দিতে হবে

ওকে
Like Reply
#10
Golpo kemon hoitase kissu bujhtasinah nah ar lelha jabena ei site ee
[+] 1 user Likes Sidshan's post
Like Reply
#11
Valo hocce vai
Like Reply
#12
Onek vlo hosse chaliye jan dada ... Ufff erokom boyesko dhumsi magir story aro chai
Like Reply
#13
Absolutely mind blowing and extremely sexy story.
Like Reply
#14
Ashadaran update
Like Reply
#15
দারুন হচ্ছে দাদা ... কিন্তু সরকার পদবী তো * সম্প্রদায়ের .... মুসলিম কি রকম হলো।মা কে বন্ধু দের পারে মিলে চুদুন সব ফুটো একসাথে মজা চলে আসবে
Like Reply
#16
(26-08-2023, 07:55 PM)Rinkp219 Wrote: দারুন হচ্ছে দাদা ... কিন্তু সরকার পদবী তো *  সম্প্রদায়ের .... মুসলিম কি রকম হলো।মা কে বন্ধু দের  পারে মিলে চুদুন সব ফুটো একসাথে মজা চলে আসবে

মা আমার একার এই ভাগ আমি কাউকেই দিচ্ছিনা
[+] 2 users Like Sidshan's post
Like Reply
#17
.
মাকে আমার বুকের মাঝে নিতেই আমার নিকাবি রসালো মা ছটফট করতে শুরু করেছে। নিকাবি মাগি মা ভাবতে পারেনি আমি এমন কিছু করবো। আমিও কম শেয়ানা না। মাকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দিলাম আর তার খানদানি রসালো শরীরের উপর চড়ে বসলাম।
.
নিকাবি মার শরীরটা এতটাই নরম যে মনে হলো যে ভাষায় প্রকাশ করা যাবে না। মার সেক্সি শরীরটাকে এক বস্তা নরম তুলার মত মনে হলো। আহ্! কি নরম মাইরি। সেক্সি নিকাবি মায়ের এমন নধর শরীরের ছোঁয়া লাগতেই আমি যেন পাগল হয়ে গেছি।
.
বেশি সময় অপচয় করলাম না। মার উপরে উঠে দুই হাত শক্ত করে চেপে ধরলাম। তারপর মুখটা সোজা মায়ের ভরাট বুকে গুজে দিলাম। মার বিশাল দুধের ভিতর আমার ছোট মুখটা যেন ভ্যানিশ হয়ে গেল। এই প্রথম আমার নিকবি রসালো মায়ের দুধের ছোঁয়া পেলাম। আমার শরীরে যেন ৪৪০ ভোল্টের শক লাগলো। পুরো শরীর কেঁপে উঠলো। সামান্য একটু দুধের ছোঁয়া পেয়েই যেন সুখের সাগরে ভেসে গেলাম।
.
কিন্তু আমার সুখে বাঁধ সাধলো আমার নিকাবি মা। মাগিটা ছটফট শুরু করেছে আর সমানে হাত-পা ছোড়াছুড়ি করছে। সেই সাথে চিৎকার করে বলছে,
.
-- কুত্তার বাচ্চা, ছাড় আমাকে। নিজের মায়ের সাথে এমন করতে নেই। ধর্মে সইবে না।
.
-- কিচ্ছু হবে না আমার হিজাবি মাগি আম্মু। আজ তোমাকে সুখের সাগরে ভাসিয়ে নিয়ে যাবো। তোমার ভোদার সব রস আজ বের করে ছাড়বো।
.
বলে মার হাত আরো শক্ত করে চেপে ধরলাম যাতে নড়াচড়া করতে না পারে। মা আমার শক্তির সাথে পেরে উঠছে না। তবুও ছাড়া পাওয়ার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে।
আমি কিছুক্ষণ মার বিশাল দুধের ভাজে মুখ ডুবিয়ে থেকে দুধের স্পর্শ নিলাম। তারপর মুখটা আরেকটু উপরে তুলে মার বগলের কাছে নিয়ে গেলাম। মার হাত দুইটা দুই দিকে ছড়িয়ে ধরে আছি বলে বগল উন্মুক্ত হয়ে আছে। আমি মার ডান বগলের কাছে মুখ নিয়ে গেলাম এবং গন্ধ শুকলাম। মিষ্টি একটা কামুকি গন্ধ আমার নাকে এলো। এই গন্ধ ভুলার মত না। পৃথিবীর সকল দামি পারফিউম আমার নিকাবি আম্মুর বগলের কড়া মাদি গন্ধের কাছে একেবারে নস্যি!
.
নিজেকে আর ধরে রাখতে পারলাম না। মার বগলে মুখ ডুবিয়ে দিলাম। কিন্তু বোরকা আর নিকাব পড়ে থাকায় ভালোভাবে কিছু করতে পারছিলাম না। তবুও বোরকার উপর দিয়েই মার চমচম মার্কা বগল চাটার চেষ্টা করতে থাকলাম।
.
এদিকে, মার বগলে মুখ দিতেই আমার নিকাবি মা একদম তিড়বিড়িয়ে উঠলো। আগের চেয়ে আরো বেশি ছটফট করতে লাগলো।
আমি একনাগাড়ে মায়ের বগল চুসছি আর হালকা কামড় দিচ্ছি। আমার নিকাবি সেক্সি বগলওয়ালী মা নিজের সর্বোচ্চ শক্তি দিয়ে বাঁধা দেওয়ার চেষ্টা করছে আর চিৎকার করে বলছে,
.
-- এমন পাপ করিস না বাপ আমার। আমাকে জাহান্নামের খড়ি বানাস না।
.
-- আমি তোমার বাপ না মাগি। আমি তোমার রসের নাগর। তোমার শরীরের জমানো রস খেতে এসেছি। তোমার ভোদা ফাটাতে এসেছি নিকাবি মাগি।
.
বলে জোরে জোরে বগল চুসতে লাগলাম। কিছুক্ষণ বগল চুসে মুখটা এগিয়ে মার গলার কাছে নিয়ে গেলাম আর নিকাবের উপর দিয়েই মার গলা চাটতে লাগলাম। দেখলাম মা ঘনঘন শ্বাস নিচ্ছে। আমি থামলাম না। খেলা চালিয়ে গেলাম। ২-৩ মিনিট গলা, ঘাড় চুসার পর মার কানের লতি চুসতে লাগলা আর কুটকুট করে কামড় দিতে লাগলাম। মার মুখ থেকে "আহ্" করে একটা গোঙানি বের হলো। বুঝলাম না সেটা ব্যথায় নাকি কাম সুখে.?
.
নিকাবি মার কানের লতি চুসে ভালই মজা পাচ্ছিলাম। মাও কেমন যেন একটু দমে গেছে। খালি একটু পরপর হাত-পা নাড়িয়ে ছাড়া পাওয়ার চেষ্টা করছে আর সাপের মত ফোস ফোস করে শ্বাস নিচ্ছে। সেই সাথে মুখ দিয়ে কামুকি শব্দ বের করছে। বুঝতে পারলাম নিকাবি মাগিটা একটু হলেও মজা কিন্তু তবুও নাটক করে যাচ্ছে।
আমি এবার একটু সাহস করে মার নিকাবে ঢাকা মুখের দিকে তাকালাম। চোখ বন্ধ করে শ্বাস নিচ্ছে আর নিঃশ্বাসের তালে তালে মার বিশাল বুক উঠানামা করছে। আহ্! কি অমায়িক সেই দৃশ্য।
.
কয়েক মিনিটের ধস্তাধস্তিতে মার হস্তিনী শরিরটা ঘামে ভিজে গেছে। নিকাবটা ভিজে মুখের সাথে এটে আছে। জানি না কেন মার সুন্দর গোলগাল মুখে একটা কামুকি ভাব ফুটে উঠেছে। কিন্তু নিকাব পড়ে থাকায় তা বুঝা যাচ্ছে না। নিকাবি মা তার ডাগর ডাগর চোখ মেলে আমাকে দেখলো। চোখাচোখি হলো আমাদের। মার চোখে রাগের প্রতিচ্ছবি ফুটে উঠেছে। আমাকে চোখ দিয়েই গিলে খাবে এমন একটা ভাব।
.
আমার নিকাবি মা কিছু বলতে যাবে তার আগেই একটা ভয়ংকর কাজ করে বসলাম। কিছু না ভেবেই নিকাবের উপর দিয়েই মার রসালো কোমল ঠোঁটে ঠোঁট লাগিয়ে দিলাম। সাথে সাথে আমার পুরো পৃথিবী যেন থমকে গেলো।
যেই আমি এতোদিন কোনো নারীর সংস্পর্শে আসিনি সেই আমি আজ আমার প্রাণ প্রিয় আম্মা, আমার কামনার নারীকে আলিঙ্গন করছি। আমার রসালো নিকাবি মা মাগির রক্তজবার মত গোলাপি ঠোঁটে কিস করেছি।
.
আমি যেন আর আমার মাঝে নেই। আমার পুরো শরীরে বিদ্যুৎ খেলে যাচ্ছে। উত্তেজনায় শরীর থরথর করে কাঁপছে। মার ও একই অবস্থা। কিস করার সাথে সাথে নিকাবি মায়ের জান্তি শরীরটা ঝাকি দিয়ে কেঁপে উঠলো।

আমি শুধু কিস করেই চুপ থাকলাম না। এক হাত দিয়ে মার বিশাল একটা দুধের উপর হাত রাখলাম। বোরকা আর নিকাব পড়ে থাকায় মার দুধের সাইজ আন্দাজ করতে পারলাম না। তবে মার দুধ যে আমার ধারনার চাইতেও বড় তা বলার অপেক্ষা রাখে না। এত বড় দুধ আমার নিকাবি মা বানালো কিভাবে.? হাতের মাঝে আটছে না।
.
কি নরম দুধ আমার নিকাবি মা মাগিটার। সারাদিন উল্টাপাল্টা করে টিপলেও সাধ মিটবে না। আমি জোর করে মাকে কিস করছি আর জোরে জোরে মার দুধ টিপছি। অবস্থা এমন যে উত্তেজনায় আমার জান বেরিয়ে যাওয়ার মত অবস্থা। এতগুলো বছর নিকাবে মাকে ভেবে হাত মেরেও এত সুখ পাইনি যতটা সামান্য কিস আর দুধ টিপে পাচ্ছি। জানি না নিকাবি মাগিটার অতৃপ্ত ভোদায় বাড়া ঢুকালে কত সুখ পাবো। তখন হয়তো সুখে মরেই যাবো!
.
আমি এসব ভাবছি আর মাকে সমানে কিস করে চলেছি। কিন্তু মার দিক থেকে কোনো সাড়া পাচ্ছি না। আমার সতি সাবিত্রী নিকাবি মা যথাসম্ভব ঠোঁট দুটোকে বন্ধ করে রেখেছে আর মাথা এদিক-সেদিক নাড়িয়ে বাঁধা দেওয়া ব্যর্থ চেষ্টা চালাচ্ছে।
.
আমিও কম না। মাকে শক্ত করে বুকের মাঝে চেপে ধরে কিস করার চেষ্টা করছি। অন্য হাতে মার দুধ টিপা তো আছেই। মা মুখ দিয়ে একবার চিৎকার করে বাধা দেওয়া চেষ্টা করছে, পরক্ষণেই মুখে "উহ্, আহ্, মাগো,ইশশশ" বলে সুখের আওয়াজ করছে।
যার ফলে আমার উত্তেজনা আরো বেড়ে যাচ্ছে। ১২" বাড়া প্যান্ট ফেটে বের হওয়ার জোগাড়। বারবার মার থলথলে পেটে গোত্তা মারছে। জানি না মা আমার বিশাল আখাম্বা বাড়াটাকে অনুভব করতে পারছে কিনা।
.
প্রায় ১৫-২০ মিনিট ধরে মার সাথে আমার ধস্তাধস্তি চলছে। আমার নিকাবি আম্মুর সাথে এমন পৈচাশিক আচরণ করে ভীষণ মজা পাচ্ছি। কামে আমার শরীর ফেটে যাচ্ছে।
এদিকে, ধস্তাধস্তির এক পর্যায়ে মার নিকাবটা মুখ থেকে একটু সরে গেল আর মার রসালো ঠোঁট দুটো বের হয়ে গেলো। আমি এবার সরাসরি মার ঠোঁটে কিস করলাম। কিন্তু ভালোভাবে কিস করতে পারলাম না। কারণ মা তার ঠোঁট দুটো ভাজ করে দাঁতের সাথে চেপে ধরে আছে।
.
ভালোভাবে কিস না করতে পারলেও নিকাবি মায়ের দুধ টিপে তার শোধ তুলছি। বড় করে নিকাব পড়াতে নিকাব দিয়ে মার দুধ দুটো ঢেকে আছে। আমি নিকাবটা কোনোমতে সরিয়ে সর্বশক্তি দিয়ে মায়ের জাম্মুরা সাইজের দুধ দুটো দলাই মলাই করে টিপে চলেছি। মা খালি একটু পরপর "আহ্, উহ্" করে চিৎকার করছে আর হাত দিয়ে দুধ টিপতে মানা করছে।
.
খেয়াল করলাম নিকাবি মায়ের বোরকাটা আমার পায়ের সাথে ঘষা লেগে প্রায় কোমড় অব্দি উঠে এসেছে। ফলে মায়ের ফর্সা মোটা জাং বের হয়ে গেছে। আমি দুধ টেপা ছেড়ে মায়ের জাং শক্ত করে টিপে ধরলাম। মা "আহ্" করে উঠলো। আমি নিকাবি মাগিটার জাং- এ হাত বুলাতে লাগলাম। কি মোটা জাং মাইরি! একদম মসৃণ, নরম তুলতুলে মোমের মত। খালি মাংস আর মাংস। কে বলবে এই নিকাবি মাগিটার বয়স ৫৭ বছর। দেখে মনে হবে কোনো ২০-২২ বছরের ছুকড়ি বেডি! সত্যি বলতে ২০-২২ বছরের ছুকড়িরাও আমার নিকাবি নধর দেহের আম্মুর সাথে পারবে না।
.
আমি কিছুক্ষণ মার জাং-এ হাত বুলানোর পর মার থলথলে পেটে হাত বুলালাম। পেটে খানিক চর্বি জমেছে তবুও সেটা বয়সের তুলনায় খুবই কম।
এবার আমি মোক্ষম জায়গায় হাত দেওয়ার জন্য এগুলাম। আমার নিকাবি মায়ের সবচেয়ে পবিত্র অঙ্গ তার রসালো ভোদায়। যেই ভোদা দিয়ে আমি বের হয়েছি সেই ভোদার দর্শন হবে আজ। খুশিতে আমার বাড়া কাঁপতে লাগলো।
.
কিন্তু যখনি বোরকার উপর দিয়ে সেক্সি নিকাবি মায়ের রসালো ভোদায় হাত দিতে যাবো তখনি মা হাত চেপে ধরলো আর কান্নামিশ্রিত গলায় বললো,
.
-- ওখানে হাত দিস না বাবা। আমি তো পায়ে পড়ি।
.
-- চুপ করো তো। তোমার ভোদায় এখন থেকে শুধু আমার অধিকার। কত দিনের ইচ্ছা তোমার এই পবিত্র, পরহেজগারি, নিকাবি ভোদার দর্শন করবো।
.
-- এমন করিস না বাপ। মরণ ছাড়া আমার উপায় থাকবে না।
.
আমি মার কথায় কান দিলাম না। ভোদায় হাত দিতে যাবো তখনি মা চিৎকার করে বলে উঠলো,
.
-- তুই যদি আর একটু বাড়াবাড়ি করিস তাহলে আমি গলায় দড়ি দিবো।
.
আমার হাত থেমে গেল। আর মা হাউমাউ করে কাঁদতে লাগলো। আমি আর কিছু করার সাহস পেলাম না। কারণ আমি আমার মাকে মন থেকে ভালোবাসি। চাইনা আমার কারণে তার কোনো ক্ষতি হোক। তাহলে আমার বেঁচে থাকাই বৃথা হয়ে যাবে।
.
এদিকে, আমি একটু নরম হতেই মা আমাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিলো আর উঠে বসে ঢুকড়ে ঢুকড়ে কাঁদতে লাগলো।
.
-- তুই আমার সব শেষ করে দিলি হারামির বাচ্চা। আমি এখন এই মুখ কিভাবে দেখাবো। মরণ ছাড়া আমার কোনো গতি নেই।
.
-- অমন কথা বলো না মা। আমি তোমাকে সত্যি অনেক ভালোবাসি। তোমাকে সুখী করতে চাই। তাই এসব করেছি।
.
-- চুপ কর কুত্তার বাচ্চা। তাই বলে নিজের মায়ের সাথে এসব করবি। জানোয়ার একটা।
.
বলতে বলতে মা নিজের নিকাব আর বোরকা ঠিক করতে লাগলো। তখনি মায়ের চোখ ফ্লোরে পড়লো আর দেখলো সেখানে এক থোকা ঘন বীর্য পড়ে আছে। যেটা আমি মাকে ভেবে কিছুক্ষণ আগে ফেলেছিলাম। মা উপুড় হয়ে বীর্যটা দেখলো। তখনি মার দৃষ্টি গেল খাটের নিচে যেখানে তার নিকাবটা লুকিয়ে রেখেছিলাম। মা নিকাবটা খাটের নিচ থেকে বের করে দেখলো সেখানেও এক গাদা ঘন বীর্য লেগে আছে। বুঝতে আর বাকি নেই এটা আমার

কাজ।
.
.
To......be......continue
[+] 10 users Like Sidshan's post
Like Reply
#18
খুব সুন্দর একটা গল্প চালিয়ে যেতে অনুরোধ করছি
Like Reply
#19
আজকেই আর একটা আপডেট দিতে চাইছিলাম কিন্তু রেপু লাইক আর কমেন্ট দেখে বুঝলাম আজকে না হলেও চলবে?
[+] 1 user Likes Sidshan's post
Like Reply
#20
Such a wonderful and nice story bro.. Pl kept up, waiting for next update....
Like Reply




Users browsing this thread: 3 Guest(s)