Thread Rating:
  • 9 Vote(s) - 2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy যৌন দাস - রমেশ
#1
Video 
বাদলা দিন, বাইরে ঝির ঝির বৃষ্টি সঙ্গে মেঘ ডাকছে অল্প। সারাদিন বৃষ্টি হওয়ায় আবহাওয়া বেশ ঠান্ডা, হালকা শীতল বাতাস বইছে । ঘরের ভেতরের আবহাওয়া কিন্তু ফুটন্ত। বছর ৩৫ এর এক মহিলা বিছানার উপর ডগি পজিশন এ । পেছন থেকে তার ১৮ বছর এর দেওর রমেশ পাছার উপরের শাড়ী তুলে এমন ভাবে চেটে চলেছে, যেনো পোদ নয়, গলে যাওয়া ক্যাডবেরি চকলেট। পোদের রং অবশ্য সে রকমই। সাইজ কিন্তু দুটো বড় তরমুজ একসাথে রাখলে জন্যই তাই। দেওর এর জিভ এর শব্দ চুক চাক সঙ্গে বৌদির গোঙানি আ-আহ-আ-আ-আ। এইভাবে ৪-৫ মিনিট চলার পর কাচের চুড়ির আওয়াজ শুনতে পেল রমেশ। মীনু বৌদি তার ডান হাত টা পেছনে নিয়ে এসে রমেশের প্যান্ট এর উপর থেকেই বাড়া নিয়ে খেলা শুরু করেছে। গোঙানি এখনও চলছেই থেকে থেকে। "এবার আমি চুষবো" - মীনু বৌদির সেক্সী গলা, রমেশের উদেশ্যে। রমেশ এবার তার শর্ট প্যান্ট টা খুলে পাশে ফেলে দিল এবং দু পা দুদিকে করে দেওয়ালে হেলান দিয়ে বসলো। মীনু বৌদি সময় নষ্ট না করে রমেশের ৬ ইঞ্চি বাড়াটা মুখে পুরে নিলো। চুষতে লাগলো যেন চকবার আইসক্রিম। রমেশ তার বৌদির ঘন কালো চুলের মুঠি ধরে তাকে মদত করতে থাকলো। কিছু ক্ষন আস্তে আস্তে উপর নীচ করার পর,  দ্রুত তলঠাপ দিয়ে মুখ চোদা শুরু করলো। এবার অন্য ধরনের গোঙানি। মীনু বৌদির মুখের লালা রমেশের বাড়াতে লেগে তার উপর একটা পিচ্ছিল আস্তরণ তৈরি করে ফেলেছে। দু জন ই গরম । দুজনে একে অপরের ঠোঁট চুষলো বার কয়েক। মীনু বৌদি খাটের নিচে নেমে দাড়ালো, তারপর খাট ধরে ডগি পজিশন হয়ে রমেশের দিকে তাকালো। রমেশ ততক্ষনে কনডম এর প্যাকেট খোলা শুরু করেছে। প্যাকেট খুলে কনডম টা পরতে ওর হয়তো ৩০ সেকেন্ড লেগেছে। এই টুকু সময় মীনু বৌদি কি না কষ্টে পার করলো। এবার সময় এসেছে, রমেশ মীনু বৌদির পিছনে এসে শাড়ী টা তুললো, তারপর বাড়া টা গুদে সেট করে চাপ দিল। ৩ তে বাচ্চা জন্ম দিয়েও গুদ এখনো টাইট। রমেশ ঠাপের গতি বাড়ালো, সাথে দু হাতে দুটো দুধ চটকাতে থাকলো।
[+] 4 users Like laurathree's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Good Starting
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#3
রমেশের ঘুম টা ভেঙে গেল, বুঝলো সে স্বপ্ন দেখছিল। স্বপ্ন দেখার ই কথা, আজ দুপুর বেলা যা দৃশ্য দেখেছে সে। ভেঙে বলি, আজ দুপুর বেলা সে নিজের ঘরে বসে একটা চটি বই পড়ছিল। কিন্তু কোনো মজা পাচ্ছিল না, সব গল্পঃ ঘুরিয়ে ফিরিয়ে একই রকম। কি মনে হতেই, রমেশ হাওয়াই চটি জোড়া পরে মাঠের দিকে হাটা দিল। সে জানে তার জ্যাঠ তুত বৌদি মিনতি সরকার ওদিকেই গেছে, জমিতে চাষের কাজ চলছে । তাই দেখা শোনা করতে । কিছুদূর যেতেই সে দেখলো রাস্তা র পাসেই এক মহিলা তার শাড়ী হাঁটুর উপর অবধি তুলে কিছু করছে। এ তো মীনু বৌদি।। রমেশ হাঁটা থামায় নি। ওই একটাই রাস্তা অন্য দিকে যাবে তার ও উপায় নেই। সে চাইলে ঘুরে আসতে পারতো কিন্তু তার মনে একটু ফুলকি জেগেছে, আরো যদি কিছু দেখতে পাই। সে চলতে লাগলো। সামনে আসতেই ছির ছির আওয়াজ শুনতে পেলো। মীনু বৌদি মুতছে। রমেশ হাঁটার গতি কমিয়ে দিল, এমন ভান করে চলতে লাগলো যেনো কিছু দেখেনি। কিন্তু কি আশ্চর্য, বৌদি তাকে দেখেও মুতেই চলেছে। বৌদি ই আগে কথা বললো, "কোথায় যাচ্ছিস বাবু?, পাট ক্ষেতে?" । রমেশ এবার মাথা তুলে তাকালো, বৌদির মূতা হয়ে গেছে, শাড়ী তুলেই রেখেছে, এবার নামালো। রমেশের কামদন্ড জেগে উঠেছে। সারাদিন রমেশের মাথায় একটাই কথা ঘুরপাক খাচ্ছিল, তাকে দেখে বৌদি সরে দাড়ালো না কেনো, আড়াল হলো না কেনো? রমেশ গরম ছিল, তাই এই স্বপ্ন।

রাত ২:৩০ তে বাজে, রমেশ অনুভব করলো তার প্যান্ট ভিজেছে, বৌদির স্বপ্নে। ভাবলো হ্যান্ডল মেরে ঠান্ডা হবে, লিস অ্যান এর একটা হার্ডকোর ভিডিও দেখল। না হান্ডল মারতে মন চাইলো না, সেই দৃশ্য টাই মনে পড়ছে, যদি একবার বৌদি কে লাগাতে পারে সে। বৌদির দেহ টা কল্পনা করলো রমেশ, ৩৫ বছরের ৩ বিয়ানি মাগী। মেদ নেই শরীরে, শ্যামবর্ণ, উচ্চতা ও দুধের সাইজ মাঝারি। সবচেয়ে আকর্ষণীয় ২ টি জিনিস হলো তানপুরার মত উচু পাছা আর গভীর নাভী। বৌদি শাড়ী পরে কোমরের একটু নীচে, তাই নাভীটা পাস থেকে দেখা যায়। রমেশ তো দেখার সুযোগ খুঁজে বেড়ায়। বৌদি যখন চলে, রমেশ সেই পোদ দুলানো না তাকিয়ে থাকতে পারে না।
রমেশ ঘুমোতে পারছে না। বাড়া দাড়িয়ে টন টন করছে। হ্যান্ডেল মেরে আর সুখ পাচ্ছে না। ফেসবুক খুলে বৌদির ফটো গুলো দেখতে লাগলো।

 মীনু বৌদি কিছুটা এরকম - মুখের হয়তো মিল আছে কিন্তু এটা রমেশের কল্পনা (এখন অবধি)
[Image: indian-bhabhi-nude-2.jpg]

যাইহোক গল্পে ফিরি..
ফেসবুক ফটো গুলো স্ক্রল করতে করতে রমেশের এক বিশেষ ছবিতে নজর গেল। মিনু বৌদি আর মাসীমণি একসাথে আছে। দুজন কেই খুব সেক্সী লাগছে। রমেশের মনে আছে এই ছবি দেখে সে একদিন ৩ বার হ্যান্ডেল মেরেছিল। রমেশ মনে মনে খুশি হলো কাল ই সে মাসীকে দেখতে পাবে, কাল সে কলেজ যাবে অ্যাডমিশন এর জন্য। মাসীর বাড়ি কলেজ এর কাছেই। এই বাড়িটা সদ্য কিনেছে। কিনবে নাই বা কেনো, 5 মাস আগে ডিভোর্স হলো আর আইন অনুযায়ী মেসোমশাই এর ৫০% প্রোপার্টির মালকিন হয়ে গেলো। ডিভোর্স এর কারণ টা সবাই জানে না । রমেশ  একবার মাসীর ফেসবুক অ্যাকউন্ট এর একটা প্রবলেম ফিক্স করতে গিয়ে লগইন করেছিল। ইনবক্সে দেখার লোভ সামলাতে পারেনি। কি দেখেছিল সেটা না হয় পরে বলবো। মাসীমণি অনেকদিন ধরে ডাকছে রমেশকে। ভিডিও কল এ কথা হয় মাঝে মধ্যে। মাসীকে ভেবেও হ্যান্ডেল মেরেছে খুব। একদিন মাসী রমেশদের বাড়ীতে এসেছিল, বাথরুম এ চান করতে ঢুকেছিল কিন্তু কাপড় নিয়ে যায়নি। বারান্দায় অনেক লোকজন ছিল, ভেজা কাপড় পরে কিভাবে যাবে ওদিকে। রমেশের ঘর টা বাথরুম এর পাশেই। মাসী ডাক দিল, "রমেশ দরজা টা খুল একটু" । খুললো। সে কি দৃশ্য।। বছর ৪০ এর এক মহিলা। লম্বায় ৫ ফুট এর বেশি। শরীরে হালকা মেদ আছে। বাতাবী লেবুর মত বড় বড় দুটো দুধ আর পাছার সাইজ দেখে মনে হবে যেনো একটা আস্ত সোফা বাঁধা। গায়ে কেবল মাত্র একটা সাদা সায়া, সেটাও চপচপে ভেজা। আর মুখমন্ডল, খানিকটা এইরকম -

[Image: HD-wallpaper-aabha-paul-bollywood-actres...over-1.jpg]

রমেশ আড় চোখে মাসীর সবকিছু দেখল। মাসী রমেশকে বললো তার কাপড় নিয়ে আসতে। রমেশ গিয়ে নিয়ে এলো। তারপর মাসী ঘর থেকে বেরিয়ে যেতেই, বাথরুম এ গিয়ে হ্যান্ডেল মেরে নিজেকে শান্ত করল। 

স্মৃিতি চারণা করতে করতে কখন ঘুমিয়ে পড়েছিল কেজানে।

অ্যালার্ম বেজে উঠলো। সকাল 8 টা। রমেশের মা বাবা দুজনই ডিউটি চলে গেছে। অবশ্য কাল রাতেই কলেজ এবং মাসীর বাড়ী যাওয়া নিয়ে আলোচনা হয়েছে। রমেশ স্নান করতে গিয়ে দেখলো আন্ডার ওয়ের এ ফ্যাদা শুকিয়ে আছে কিছুটা। ট্রিমার দিয়ে জঙ্গল সাফ করে বাড়াটা ভালো করে ধুয়ে নিল। স্নান সেরে ব্রেকফাস্ট করে কলেজ এর উদ্দেশ্যে বেরিয়ে পড়লো।

কলেজ এর সমস্ত কাজ শেষ করে মাসীর বাড়ি যেতে বিকেল হয়ে গেলো। কলিং বেল টিপলো রমেশ। দরজা খুললো এক অচেনা মহিলা, কাজের লোক বলে তো মনে হচ্ছে না। "তুমিই রমেশ?" - মহিলা বলে উঠলো। রমেশের চোখ এবার মহিলার স্তনের থেকে সরে গিয়ে মহিলার চোখে ঠেকলো, বললো "হ্যাঁ" ।
মহিলা বললো "এসো। রমা এক্ষুনি ফিরলো, স্নান করছে। আমাকে বলছে তোমার ব্যাপারে। আর আমি কেয়া, রমার বান্ধবী কাম বিজনেস পার্টনার "
রমেশ বললো "আচ্ছা"। মনে মনে ভাবলো এর মধ্যে বিজনেস শুরু করে দিয়েছে। "তুমি আমাকে কেয়া মাসী বলতে পারো" - মহিলা বললো। রমেশ মহিলার দিকে তাকিয়ে একটু হেসে বললো "বেশ"।
কেয়া মাসী বললো, "রমার বধোয় দেরি হবে, চলো তোমাকে তোমার ঘরটা দেখিয়ে দি"। বলেই সিড়ির দিকে হাটা দিল, রমেশ পেছন পেছন চলল। কেয়া মাসী যখন সিড়ি বেয়ে উঠছে, রমেশের চোখ তার পাছায় আবদ্ধ। কি পোদ দুলানী। রমেশের মীনু বৌদির কথা মনে পড়লো। তবে এর দুধে গুলো বৌদির থেকে বড়। আর গায়ের রং ফর্সা।
[Image: 15-EFA602-C2-DA-4442-81-C0-9888-B859-D2-A2.jpg]

হ্যা ঠিক এরকম।

পোদের ওঠা নামা দেখতে দেখতে কখন দোতলায় চলে এসেছে বুঝতেই পারেনি রমেশ। কেয়া মাসী রুম টা খুলে, ফ্যান অন করে কি যেন বলার জন্য ঘুরে দাড়ালো, রমেশ রুমের এদিক ওদিক দেখছিল খেয়াল করেনি, দুজনে ধাক্কা খেয়ে পাশের সাদা চাদর পাতা ডবল বেডের উপর পড়ে গেলো। নিচে কেয়া মাসী, উপরে রমেশ। রমেশ এর হাত কেয়া মাসীর দুধের উপর, আর রমেশ এর বাড়া কেয়া মাসীর উরুর কোথায় একটা ছুঁয়ে আছে। কয়েক সেকন্ডে কেউ কিছু বললো না, তারপর উঠে রমেশ বললো "সরি সরি"। কেয়া মাসী উত্তর দিলো "না না আমার ই ভুল, আমি হটাৎ পেছনে ঘুরে যাবো তুমি কিভাবে জানবে"। " ঠিক আছে ফ্রেশ হয়ে নাও, তারপর নিচে এসো, পিৎজা অর্ডার করেছি। মজা হবে।"
[+] 3 users Like laurathree's post
Like Reply
#4
ভালো শুরু  clps

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#5
Interesting
[+] 2 users Like Kam pujari's post
Like Reply
#6
রমেশ ফ্রেশ হয়ে এসে দেখলো তার দুই মাসী ডাইনিং টেবিল এ। মাসী রমেশকে দেখে বললো, "এত দিনে সময় হলো তোর? আমাকে একটুও মনে পরে না বুঝি"। রমেশ বললো, " না না । কোনও কলেজ ভালো, কোথায় সুবিধে বেশি সেসব নিয়ে ব্যস্ত ছিলাম কিছুদিন" । "তারপর এই কলেজে এর খোঁজ পেলাম, তোমাদের বাড়ি সামনে, মাঝে মধ্যে এখান থেকেই ক্লাশ করতে পারবো" । মাসী বললো , "মাঝে মধ্যে কি রে? তুই এখানে থাক। এমনিতেও দুটো রুম ফাকাই পরে থাকে, একটা স্টোর রুম হিসাবে, একটা একদম ই বেকার। তাই তুই এলি বলে ঘরটার একটি ঝার পোছ হলো।"। কেয়া মাসী বললো, "রমেশ তুমি আরেকটা স্লাইস নয়, আরো একটা গোটা পিৎজা আছে এখন" । রমেশ আরেকটা স্লাইস খেতে খেতে মাসীর দিকে আড় চোখে চাইলো। খুব টাইট ব্রা পরে থাকায় দুধে গুলো খুব সেক্সী লাগছে। খাওয়া শেষ হলে শুভ-রাত্রি জানিয়ে মাসী নিজের রুমে এর দিকে চলতে লাগলো, বললো "রমেশ তুই শুয়ে পর, অনেক জার্নি হয়েছে আজ"। রমেশ নিজের ঘরে চলে গেল, কিন্তু ঘুমোতে সে এখন চাইনা। দুজন দুজন ডবকা মাগীকে যে চোখে সে দেখেছে, যা সব ভেবেছে, সব মাথার মধ্যে ঘুরপাক খাচ্ছে। এবার সে পানু দেখবে। ইয়ার বাড টা খুঁজতে গিয়ে মনে পড়লো ওটা ত ডাইনিং টেবিলএ রাখা। ওটা আনতে গিয়ে দেখলো কেয়া মাসী তখনও বসে বসে রিলস দেখছে। রমেশ জিজ্ঞাসা করলো, "ঘুমোবে না?" কেয়া মাসী বললো, "আমার এক স্টুডেন্ট আসার কথা, কিছু ডকুমেন্টস নিতে। ওও, তোমাকে বলা হয়নি আমি এক কলেজ এ আমি ও তোমার মাসী মিলে একটা ব্যবসা শুরু করতে চলেছি । সেটার ই ডকুমেন্টস। কথা শেষ না হতেই রমেশ এর বয়স এর এক ছেলের আগমন হলো। ছেলেটা খুব ফিটফাট দেখতে। মাসী বললো, "এসো রাহুল, আগে পিৎজা টা খেয়ে নাও, তৎপর বাকি কথা"। রমেশের মনে নানান কৌতূহল হলেও, "আমি ঘুমোতে গেলাম" বলে নিজের রুমে এ চলে গেলো। সারাদিনের সব যৌণ উত্তেজক দৃশ্য দেখে এমনিতেই রমেশ গরম ছিল, তৎপর এই কৌতূহল। রাত ১০:৩০ টা বাজে, এখন ডকুমেন্টস? রমেশ ভাবলো। রাহুল এত রাতে ফিরে যাবে? নাকি এখানেই শোবে? কেয়া মাসীর সাথে? রমেশের কল্পনায় জট বাঁধতে লাগলো। রমেশ ব্রেজার্স এর একটা পানু চলো করে দেখতে লাগলো। মিল্ফস লাইক ইট বিগ সিরিজ এর রমি রেন এর একটা পানু। দেখতে দেখতে রমেশ ঘুমিয়ে পড়েছিল। হটাৎ ঘুম ভাঙলো রমেশের, মোবাইল এর লক খুলে দেখল ঘড়িতে ১২ টা ৫। জল তেষ্টা পেয়েছে তার। রুম এর বাইরে গিয়ে জল খেতে গিয়ে দেখলো রাহুল এর হেলমেট এখনও আছেই। তার মানে সে যায়নি।

রমেশ দরজা খোলার আওয়াজ পেল, কেয়া মাসীর ঘরের দরজা। কে যেনো বেরিয়ে আসছে। আধো অন্ধকার আধো আলো তে দেখলো মাসী, ব্লাউজ এর বোতাম লাগাতে লাগাতে বেরোচ্ছে। রমেশ কিছুটা বুঝতে পারলো, লুকিয়ে থাকলো কিছুক্ষন। উকি মেরে দেখল মাসী নেই। পা টিপে টিপে কেয়া মাসীর ঘরের দিকে গেল রমেশ। দরজা এখনো অর্ধেকটা খোলা। দেওয়াল ঘেঁষে ঘেঁষে গিয়ে উকি মারলো। রমেশ যা ভেবেছে তাই। কেয়া মাসী রাহুলের বাড়ার উপর বসে উপর নিচে হচ্ছে, সাথে রাহুল ও হালকা করে তলঠাপ মারছে। কেয়া মাসীর শরীরে কোনো বস্ত্র নেই, শুধু একটা কোমর বন্ধনী, চুলো গুলো খোলা। বেশ লম্বা চুল। রাহুল এর শর্ট প্যান্ট হাঁটু অবধি নামানো। গায়ে স্যান্ডো গেঞ্জি।

তার মাসীর সাথর এক রাউন্ড হয়ে গেলো? তারপর কেয়া মাসী? মাসী এই সুখ ছেড়ে উঠে গেল কি করে? না এসব ভেবে লাভ নেই, রমেশ কেয়া মাসী ও রাহুল এর রতি ক্রিয়ায় মনোযোগ দিল।


ঠাপের গতি একটু বেড়েছে। কেয়া মাসীর বড় বড় গোল গোল দুধে গুলো লাফাচ্ছে। কেয়া মাসী মুখটা নামিয়ে রাহুল কে কিস করতে লাগলো, ঠাপ এখনও চলছেই।
[+] 3 users Like laurathree's post
Like Reply
#7
Uffff thape thap.darun
[+] 1 user Likes Kam pujari's post
Like Reply
#8
ভালো হচ্ছে  clps লাইক আর রেপু দিলাম।

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#9
(26-08-2023, 10:10 PM)smart3boy Wrote: কাকোল্ড গল্প চাই
স্বামী স্ত্রী  
যেখানো বউ পরোকিয়া করতে চাইবে না কিন্তু উত্তেজনার কোন এক পরিস্থিতি তে সেটা পরপুরুষ এর সাৎে করে ফেলবে আর বর সেটা জানবে না কিন্তু মনে মনে চাইবে বউকে পরপুরুষ কে দিয়ে করাতে বউকেআর ঘুমে স্বপ্নে দেখবে কোন পরপুরুষ তার বউ কে জান প্রান ভরে সমস্ত শক্তি দিয়ে গুদ  মারছে আর বউ মজা পাচ্ছে আর বর গোপনে শেষ দিকে দেকে মজা পাবে কিন্তু সেটা বউ জানবে না যে তার বর তাদের চুদাচুদি গোপনে দেখে এবং বউয়ের পেট করে দিবে পরপুরুষ
এমন গল্প চাই আপনার কাছে

এমন কাকোল্ড গল্প লিখুন যেন ইরোটিক আর অনেক পর্ব থাকে

আচ্ছা, ধন্যবাদ..
Like Reply
#10
রমেশের হাত আপনাআপনিই বাড়ার কাছে চলে গেছে। সেটা এখন যেনো একটা শক্ত কাঠ। রমেশ প্যান্ট নামিয়ে দিল বা হাত দিয়ে, ডান হাত দিয়ে আস্তে আস্তে হ্যান্ডেল মারছে। চোখ এখনও ওই বছর ৩৮-৪০ এর মাগীর ডবকা শরীরে। সে যেন এক অপার্থিব দৃশ্য। ২-৩ মিনিট পর ওদের ঠাপের গতি কমলো, বোধয় ছোকরা কেয়া মাগীর থুড়ি কেয়া মাসীর গুড মাল ঢেলেছে। কেয়া মাসী ছেলেটার বাড়া থেকে উঠলো এবং এমন ভাবে ঘুরে বসল যে কেয়া মাসীর পোদ রাহুলের মুখে। রাহুল নিজের জিভের কাজ শুরু করলো বোধয়, কারণ কেয়া মাসী খুব ধীরে ধীরে গোঙানি শুরু করেছে, এবং শরীর টা একটু কেপে কেপে উঠছে। রমেশের বাড়ার ডগায় পাতলা অথচ আঠালো কিছু বেরোচ্ছে। মেঝেতে পড়লো কয়েক ফোঁটা। রমেশ পা দিয়ে ঘষে পরিষ্কার করতে গিয়ে পা দরজায় ঠেকলো এবং দরজা একটু ক্যাঁচ করে উঠলো। কেয়া মাসী ও রাহুল ৬৯ পজিশন ছিল, সেই অবস্থাতেই কেয়া মাসী ঘর ঘুরিয়ে তাকালো, রমেশ কি করবে কিছু বুঝতে পারলো না। চোখে চোখ রেখে তাকিয়ে আছে, দান হতে বাড়াটা ধরা। কেয়া মাসী চিনতে পেরেছে। "ও রমেশ বাবু, এদিকে এসো না, কোনো ভয় নেই" - কেয়া মাসী বাড়া থেকে মুখ তুলে বললো। রমেশ ওই অবস্থাতেই টুক টুক করে বিছানার কাছে গিয়ে দাঁড়ালো। কেয়া মাসী বিছানা থেকে নেমে হাঁটু গেড়ে বসলো, রমেশের হাত টা সরিয়ে বাড়াটা মুখে পুড়ে নিল। রমেশ উত্তেজনায় আ আ আহ আ আ করে উঠলো। রাহুল বিছানায় শুয়ে শুয়ে ওদের ব্লোজব দেখছে আর বাড়া তে হাত বোলাচ্ছে। কেয়া মাসী বাড়াটা মুখ থেকে বার করে জিজ্ঞেস করলো, "কেমন লাগছে?"। "দারুন" - রমেশ বললো। এবার কেয়া মাসে রমেশ কে জাপটে ধরে তার ঠোঁট গুলো চুষতে লাগল। রমেশ ও লালা বিনিময় করল। রমেশ এর হাত কেয়া মাসীর স্টন চটকে চলেছে সমানে। এবার সেগুলো চুষতে লাগলো। তারপর আবার কেয়া মাসী বাড়াটা মুখে পুরে চুষতে শুরু করলো। এবার একটু অন্য ভাবে, যেনো গিলে ফেলবে বাড়াটা। রমেশ ও কেয়া মাসীর মাথা দু হাত দিয়ে ধরে মুখে ঠাপ মারতে লাগলো। হলুদ রঙের নাইট বালব এর আলোতে ৩টে নগ্ন মূর্তি মগ্ন হয়েছিল।
এবার কেয়া মুখ সরিয়ে ঘুরে দাড়ালো, তারপর বিছানা ধরে শরীরটা ঝুঁকিয়ে রমেশের কাছে নিজের পদটার রমেশের সামনে ধরলো। রমেশ ইশারা বুঝেছে। রমেশ প্যান্ট খুলে ফেলে দিল। হটাৎ কি মনে পড়তেই বলে উঠলো "কনডম"। কেয়া মাসী মাথা ঘুরিয়ে রাগের সরে বলে উঠলো "আবে ঢোকা না সালা"। রমেশ চমকে উঠলো বটে কিন্তু সাহস আরো বেড়ে গেলো। বাড়াটা ধরে পকাৎ করে কেয়া মাসীর গুড ঢুকিয়ে দিলো। যেহেতু গুদতা আগেই ভিজে ছিল, খুব সহজেই ঢুকে গেলো। এবার ঠাপ মারা শুরু করলো। কেয়া মাসী এবার চিৎ হয়ে শুয়ে থাকা রাহুলের বাড়াটা চুষতে থাকলো। বাড়া চোষা গুদ চোদা সমানে চলছে। রমেশ এতক্ষনে অনেক টা সাভাবিক হয়ে গেছে। মন ভরে ঠাপ মারছে। থপ থপ আওয়াজে ঘর ভরে উঠেছে। রমেশ লক্ষ্য করলো রাহুলের এনার্জি সেরকম নেই, বুঝলো এর মাল তাহলে মাসীমণি খালি করে দিয়ে গেছে। কেয়া মাসী বলে উঠলো, " জোরে-এ-এ-এ..." । বলেই আবার রাহুলের বাড়ার স্বাদ নিতে থাকলো। রমেশ ঠাপের গতি বাড়িয়ে দিলো। রাহুলের মাল বেরিয়ে গেল, অল্প। কারণ আগেই একবার কেয়া মাসীর গুদে ঢেলেছে। রমেশ কিন্তু এখন ঠাপের মত ঠাপ মারছে। খুব দ্রুত এবং বেশ জোরে জোরে। কিছুক্ষণ এক গতিতে ঠাপানোর পর রমেশ কেয়া মাসীর ভেতরেই মাল খালি করে দিলো। কেয়া মাসী রমেশের দিকে তাকিয়ে মুচকি হাসলো। রাহুল ততক্ষনে বাথরুম এ চলে গেছে।
[+] 1 user Likes laurathree's post
Like Reply
#11
Uffffff darun lekha
Like Reply
#12
কেয়া মাসী সোজা হয়ে দাড়াল, দু পা এর ফাঁক দিয়ে ফ্যাদা চুইয়ে চুইয়ে পড়ছে। আরেকবার রমেশ কে ধরে তার ঠোঁট চুষতে লাগলো। রমেশ ও কেয়া মাসীর জিভ ঠোঁট একসাথে উপভোগ করলো কয়েক সেকেন্ড।

রাহুল ততক্ষনে বাথরুম থেকে ফ্রেশ হয়ে এসেছে, তার জিন্স টা পরতে পরতে বললো, "ম্যাম আমি আসছি" । কেয়া মাসী টেবিল থেকে নিজের মোবাইল টা তুলে নিয়ে কিছু করছিল, Gpay এর tone বাজলো। "পাঁচ হাজার পাঠালাম" - কেয়া মাসী রাহুল কে উদেশ্য করে বললো। "থ্যাংকস ম্যাম" বলে রাহুল বেরিয়ে গেলো।
কেয়া মাসী রমেশের হাত ধরে বাথরুম এর দিকে নিয়ে যেতে যেতে বলল, "চলো শাওয়ার নেবে"। বলেই মুচকি হাসলো।
বাথরুম এ ঢুকে শাওয়ারটা চালিয়ে দিল। শাওয়ার এর নিচে দাড়িয়ে রমেশকে জড়িয়ে ধরে আবার কিস করতে লাগলো। রমেশ ও সুযোগ পেয়ে নিজের কামদন্ড আবার কেয়া মাসীর গুদে পুরে দিয়েছে। ওইভাবেই কিছুক্ষন চোদার পর কেয়া মাসী রমেশকে মেঝতে শুতে বলল, তারপর রমেশের দুদিকে দুটো পা করে রমেশের বাড়ার উপর বসে পড়ল। শাওয়ার চলছেই। কেয়া মাসী তার জোড়া তরমুজের মতো পাছাটা তুলে তুলে ঠাপাতে থাকলো। দুজনেই একে অপরের দিকে তাকিয়ে ঠাপ আর তলঠাপ খেলা খেললো প্রায় ৬-৭ মিনিট। তারপর স্নান করে বেরিয়ে এসে কেয়া মাসী বললো, "শুয়ে পড়ো, কাল কথা হবে"। রমেশ নিজের রুমে চলে গেল।
[+] 3 users Like laurathree's post
Like Reply
#13
কেমন লাগছে এই গল্প, জানাবেন। সাজেশন থাকলেও বলবেন। আর হ্যা, নতুন পেজ কিভাবে বানানো যায় যদি কেউ বলেন খুব ভালো হয়।
[+] 1 user Likes laurathree's post
Like Reply
#14
Interesting lagche
Like Reply
#15
রমেশ বিছানায় পড়তেই চোখে ঘুমের ঢল নামলো। আজ সে খুব খুশি। মনে মনে এতদিন যা চেয়েছে, আজ সেটা পেয়েছে মনের মত করে।

সকালে ঘুম ভাঙতেই টেবিল থেকে মোবাইল টা তুলে দেখলো ৮:২০ বাজে। চটপট ফ্রেশ হয়ে বেরিয়ে এলো বাথরুম থেকে। গায়ে শুধু একটা টাওয়াল। আন্ডারওয়ের খুজে পাচ্ছে না সে। এদিক সেদিক খুঁজতে লাগলো। একটাই এক্সট্রা আন্ডারওয়ার এনেছে। এখানে থাকা কনফার্ম হলে তবে সমস্ত জামাকাপড় নিয়ে আসবে এরকম প্ল্যান। এর মধ্যে দরজা নক করলো কেউ, ২ বার, ৩ বার। রমেশ দরজা খুলে দেখল মাসীমণি। একটা হলুদ রঙের শাড়ি পরে। নাভির বেশ কিছু অংশ এবং স্তনদ্বয়ের বিভাজিকা পরিষ্কার দেখা যাচ্ছে। রমেশ লক্ষ করল মাসীমণির চোখ তার কোমর এর নিচের দিকে। খেয়াল করলো তার বাড়াটা দাড়িয়ে, আর পরনে শুধু একটা টাওয়াল। মাসী একটি হেসে বললো, "কলেজে যাবিনা? রেডী হয়ে নে"। রমেশ তার অসুবিধা বললো। মাসী বললো, "ঠিক আছে আমি কেয়াকে বলছি সামনের দোকান থেকে একটা আন্ডারওয়ার নিয়ে আসতে, ততক্ষনে তুই ব্রেকফাস্ট করে নে"। রমেশ হ্যাংলার মতো তাকিয়ে আছে দেখে মাসী বললো, "আরে চল লজ্জা করিসনা, তাছাড়া আমি শুনলাম তুই কত বড় হয়ে গেছিস"। রমেশ বুঝতে পারলো না কি উত্তর দেবে। মাসী কি সব যেনে গেছে? থাকতে দেবে তো তাকে এখানে? "আয়"- বলে মাসী ঘর থেকে বেরিয়ে গেলো। রমেশ তাকিয়ে থাকলো মাসীর পাছার দিকে। যেমন সাইজ, তেমন সুন্দর, তেমন সঞ্চালন। উঠছে আর নামছে। রমেশের বাড়া আরো শক্ত হয়ে উঠলো। কোনভাবে টাওয়াল টা অ্যাডজাস্ট করে, একটা t-shirt পরে ব্রেকফাস্ট টেবিল এ এসে বসলো। কেয়া মাসী তার বিপরীতে বসে, মাসীমণি তার পাশে। কেয়া মাসী তাকে দেখে চোখ মারল। রমেশ মুচকি হাসলো। মাসীমণি বললো "কেয়া তুই ওর আন্ডারওয়ার ত এনে দে, নাহলে তো.." বলেই দুজন খিল খিল করে এসে উঠলো। রমেশ কিছু না বুঝেই একটু হাসলো। কেয়া মাসী বেরিয়ে sandwich টা শেষ করে বেরিয়ে পড়লো। মাসীমণি রমেশের কানের কাছে এসে বলল, "কাল কেমন লাগলো?"। রমেশ কিছু না জানার ভান করে বললো, "কি কেমন লাগলো?"। এবার মাসী টাওয়াল এর ভেতরে হাত টা ঢুকিয়ে বাড়াটা কচলাতে কচলাতে বললো, ", এই খেলনা নিয়ে যে খেলা হয়েছে কাল সেটা"। রমেশ ভয়ে ভয়ে বললো "ভালোই"। এবার আমি একটু খেলি, বলেই মাসীমণি চেয়ার সরিয়ে হাটুর ভরে বসে, রমেশের বাড়াটা মুখে পুরে নিয়ে চুষতে লাগলো। রমেশ কে বললো, "তুই স্যান্ডউইচ আর জুস খা, আমি তোর জুস বার করে খাই"। বলে হি হি করে হাসলো। রমেশ বুঝলো এই বাড়ি তার জন্য স্বর্গ হতে চলেছে। দুজন দুজন ডবকা মাগীকে, দুজনই চোদনখোর। রমেশ খুশিতে বলে উঠলো, "মাসী তুমি সেরা"। মাসীমণি বাড়া থেকে মুখ সরিয়ে বলল, "সেরার আর কি দেখলি রে তুই?, লাগালি তো কেয়া কে।" আরো বললো, "আমি তো তোকে এই মতলবেই ডাকছিলাম রে সোনা, ভাবলাম ২-১ দিন থাক তারপর শুরু করবো, তার আগেই তো তুই খেলা দেখালি "। রমেশ হাসলো। মাসী আবার বাড়া চোষায় মন দিল। ততক্ষন এ কেয়া এসে গেছে আন্ডারওয়্যার নিয়ে। এসেই ওদের দেখে বললো "বাহ দিদি, শুরু করে দিলে?"। মাসীমণি বলল, "চুপ কর মাগী, কাল সারারাত চোদোন খেলি, তাও হিংসে হচ্ছে না?"।
কেয়া বললো, "না হিংসে নয়, তবে আমাদের মধ্যে একটা চ্যালেঞ্জ হয়েছিল না?"

রমেশ কৌতূহল এর সাথে জিজ্ঞাসা করলো, "কি চ্যালেঞ্জ?"
কেয়া বললো, "যে আগে তোমাকে দিয়ে চোদাতে পারবে সে সারাদিন এ তোমাকে দিয়ে যতবার চোদাবে, সেটা অন্যজন দেখবে, বাড়া চুষতে পারবে কিন্তু, গুদে বাড়া নিতে পারবে না"। রমেশ বলো উঠলো, "ওরে শালা, তোমরা তো খাঁটি মাগী গো "।
রমেশ ততক্ষন এ ওর ব্রেকফাস্ট সেরে ফেলেছে।
এবার সোজা হয়ে দাড়িয়ে মাসীর খোপা টা ধরে বাড়াটা জোরে জোরে আগা পিছু করতে লাগলো। কেয়া এসব দেখে দেখে গরম হচ্ছে আর শাড়ীর তলায় হাত ঢুকিয়ে উংলি করছে। "দিদি তুমি কিন্তু কথা রাখলে না" - কেয়া বললো। মাসী খানিক্ত বিরক্ত হয়ে বলে উঠলো - "যা না গুদমারানি, চোদা আমার বোনপো কে দিয়ে"। বলেই উঠে বাথরুম এর দিকে চলে গেলো। এবার কেয়া মাসী রমেশের চেয়ার টা টেনে টেবিল এর উল্টো দিকে ঘুরিয়ে দিলো। এদিকে রমেশ এর বাড়া মাসী চুষে চুষে তালগাছ করে দিয়েছে। কেয়া আর দের না করে শাড়ী ত তুলে ডানদিকে দুটো পা করে রমেশের বাড়ার উপর বসে পড়ল। তারপর মৃদুমন্দ গতিতে ঠাপ খেতে থাকলো। কেয়া মাসী কে ডেকে বললো, "দিদি তুমি কিন্তু দেখছো না!!"। মাসী বাথরুম থেকে এসে পাশের সোফায় বসে ওদের দেখতে লাগলো। রমেশ তখন চরমে। দুধে মুখ ঘষে চলেছে। ঠাপের গতি ও বাড়িয়ে দিয়েছে। কেয়া মাসীর মুখটা বাংলা অভিনেত্রী ঋতুপর্ণার মত। রমেশ একবার সেদিকে তাকিয়ে ইমরান হাশমি স্টাইল এ কিস করতে লাগলো। গুদ আর বাড়ার যুদ্ধ তখন তুঙ্গে। কিন্তু ওদের ঐরকম ভাবে অসুবিধা হচ্ছে। রমেশ এবার কেয়া মাসী কে তুলে, নিজে চেয়ার থেকে উঠলো। তারপর কেয়া কে টেনে নিয়ে সোফা ধরে ডগি পজিশন রাখলো। তারপর আর কি, বাড়াটা গুড সেট করে দে ঠাপ। শাড়ী ও সায়া ত তুলে দিয়েছে পিঠের উপর, ফলে গোল হলো পোদটা দেখতে খুব সুন্দর লাগছে রমেশের। মাসীমণি সব দেখছে কিন্তু কোনো প্রতিক্রিয়া নেই। যেনো একটু কষ্ট করেই সহ্য করে আছে। দৃষ্টি কিন্তু কামুক। ঘামছে একটু। রমেশের ও ইচা করছিল, মাসীকে একটু লাগবে। কিন্তু তাতে সে নিজে যখন চ্যালেঞ্জ টা এতো seriously নিচ্ছে, তখন সেটা নষ্ট করার কোনো মানে হয় না। একটা তো দিন। কাল থেকে তো চুদার কোনো লিমিট থাকবে না। আজ না হয় কেয়া মাসী কেই ভোগ করলো। কেউ ঘুরে সোফাতে বসে রমেশের ব্লোজব শুরু করলো। রমেশ ঘড়ির দিকে তাকিয়ে দেখলো, ৯:৪০। কলেজে দেরি হচ্ছে
। এবার সে কেয়া মাসী কে ধীরে সোফার উপর শুইয়ে দিল। তারপর পা দুটো উপরে তুলে গুদে বাড়াটা পুরে দিয়ে প্রচন্ড জোরে জোরে ঠাপ মারতে লাগলো। এভাবে আরো ৫ মিনিট মত চোদার পরে, বাড়াটা বার করে নিয়ে মাসিমনীর মুখের দিকে তাক করে হ্যান্ডেল মারতে লাগলো। এক গাদা গাঢ় ফ্যাদা মাসিমনির মুখে চোখে গিয়ে পড়লো। কেয়া মাসী, মাসীমণি দুজনই অবাক। আসলে রমেশ মাসীমনির" কষ্ট টা বুঝতে পেরেছে, তাই কেয়া মাসী কেউ অতৃপ্ত রেখে দিল। কেয়া কিছু বলতে পারলো না, কারণ এতে চ্যালেঞ্জ এর নিয়ম তো ভাঙ্গেনি। মাসীমণি সব বুঝতে পেরে হাসলো। রমেশকে আরেকবার কিস করে বললো যা তুই রেডী হয়ে বেরিয়ে পর, নাহলে দেরি হয়ে যাবে। তারপর দুই ডবকা মাসী একে অপরের দিকে চেয়ে জোরে জোরে হাসতে লাগলো।
[+] 2 users Like laurathree's post
Like Reply
#16
খুব ভালো লাগছে  clps চালিয়ে যান 

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#17
রমেশ কলেজের উদ্যেশে বেরিয়ে গেল। হাতে বেশি সময় না থাকায় তাকে একটি ভিড় বাসেই উঠতে হলো। বলায় বাহুল্য সিট পায়নি। কন্ডাক্টর কে জিজ্ঞেস করে জানতে পারলো বাস এর লাস্ট স্টপেজ কলেজে এর ঠিক সামনেই। সামনের দিকে যাত্রী ওঠা নামাতে খুব সমস্যা হয় দাড়িয়ে থাকতে। রমেশ মিনি বাসের পিছনের দিকে গিয়ে সুবিধা বুঝে দাড়ালো।
রমেশের সামনের সীটে এক মাঝারী বয়সের এক মহিলা বসে। বেশ লম্বা, ফর্সা, এবং সেক্সি ফিগার। পরনে জিন্স এবং সাদা শার্ট। খুব টাইট। মাথার চুল বেশ সুন্দর করে বাঁধা। গাল গুলো বোধয় মেকআপ এর জন্যেই একটু লাল লাল। সব মিলিয়ে একটা দেখার মত মাল। রমেশ আড় চোখে দেখে মহিলার নগ্ন রূপ কেমন হবে ভাবতে লাগলো। কিছুক্ষন পর গুগল ম্যাপ খুলে দেখল এখনও ৪০ মিনিটের রাস্তা। রমেশ আবার মহিলার গতরের সৌন্দর্য্য উপভোগ করতে লাগলো। মাঝে মধ্যে বাসের জানালার দিকে তাকায,  আবার সুযোগ বুঝে মহিলার ঠোঁট, দুধ, পাছা, উরু সব দেখতে থাকে এক এক করে। হটাৎ তার নজর পড়ে মহিলার ব্যাগ এর দিকে। একটা চেইন খানিকটা খোলা আছে। সেটা দিয়ে দেখাচ্ছে যাচ্ছে একটা প্যাকেট, পরিষ্কার লেখা, "MAN force 1500 dots"। রমেশের কল্পনায় কনডম আর মহিলা মিলে যতরকম সম্ভব সব চিন্তা ভাবনা ঝলক দিয়ে লাগলো। সে এতক্ষণ যেটা সামলে রেখেছিল আর পারলো না, তার বাড়া মহারাজ থেকে থেকে লাফাতে আরম্ভ করলো। সে কোনোভাবে দু পায়ের মাঝে চেপে লুকানোর চেষ্টা করে চলেছে, কিন্তু ততই শক্ত হয়ে চলেছে তার ৬ ইঞ্চি কামদন্ড। রমেশ আর কোনো উপায় না পেয়ে নিজের ব্যাগ ত সামনে ধরে রাখলো। অন্য কেউ কিছু বুঝলেন না বটে কিন্তু ওই মহিলা যেনো কিছু একটা আঁচ করতে পেরেছে।
"লাস্ট স্টপেজ, লাস্ট স্টপেজ" - কন্ডাক্টর এর কর্কশ আওয়াজে রমেশের ঘর কাটলো। সবাই এক এক করে নামছে, রমসে দাড়িয়ে রইলো, সে শেষে নামবে। প্যান্টটা সুযোগ বুঝে একটু এডজাস্ট করতে হবে। এবার ওই মহিলা সিট থেকে উঠলো, গেট এর দিকে যাচ্ছে ধীরে ধীরে। রমেশের চোখ এখন মহিলার নিতম্বে। অস্বাভাবিক রকম উচু পাছা। সে আর দাড়িয়ে নেই, মহিলার পিছু পিছু নামতে লাগলো বাস থেকে। বাস থেকে নামতেই আগের দিনের পরিচিত এক ছেলে পাস থেকে এসে বলল, "গুড মর্নিং রমেশ ভাই"। রমেশ মুচকি হেসে রিপ্লাই দিল। ছেলেটা বলল "চল তাড়াতাড়ি, ফার্স্ট বেঞ্চ এ বসবো, প্রথমেই ম্যাথ ক্লাস আজ"। রমেশ তার নতুন বন্ধুর সাঠে ফার্স্ট বেঞ্চেই বসলো। খুব এক্সসাইটেড সবাই। কলেজ এর প্রথম দিন বলে কথা। হটাৎ ক্লাস এর কোলাহল থামলো। টিচার আসছেন। "গুড মর্নিং ম্যাম" বলে সবাই দাড়ালো। এ কি? রমেশের পাগল হয়ে যাওয়ার যোগাড়, ম্যাম আর কেউ নয় বাস এর সেই সেক্সী মহিলা। রমেশ নার্ভাস হলেও ভেতর ভেতর যেনো একটি খুশি ই হলো। মহিলা থুড়ি ম্যাম কে রোজ দেখতে পারবে সে। ফর্মাল ইন্ট্রোর পর ক্লাস শুরু হলে না চাইলেও রমেশকে পড়ায় মন দিতে হলো। ম্যাম এর নাম পারমিতা বসু। সবাই পারো ম্যাম বলে ডাকছে। ম্যাথ এর একটা চ্যাপ্টার বুঝিয়ে ম্যাম ২ টো প্রবলেম সলভ করতে দিলো। রমেশ অন্য সাবজেক্ট তেমন মন না দিলেও ম্যাথ এ কোনোদিন ৯০% এর নিচে পায়নি। আজকেও সে সবার আগে সলভ করে ম্যাম কে বললো। ম্যাম এসে চেক করে বললো "দারুন!, ভাবিনি এত কম সময়ে কেউ ২ টো প্রবলেম ই সলভ করতে পারবে"। ৫-৭ মিনিট পর আরো কয়েজন সলভ করে দেখলো। কেউ আংশিক ঠিক কেউ সম্পূর্ণ ভুল। এবার ম্যাম রমেশের এর কাছে এসে মার্কার টা ধরিয়ে দিয়ে বললো, "যাও এটা বোর্ড এ করে দাও"। এই প্রথম রমেশের সাথে ম্যাম এর ছোঁয়া লাগলো। কি নরম হাত।
অঙ্ক ক্লাস হওয়ার পর আর ২ ত ক্লাস হয়েই আজ ছুটি হয়ে গেছে। রমেশ মাসীর বাড়ী যাবে না বাড়ি গিয়ে সমস্ত লাগেজ নিয়ে আসবে ভাবছিল। তারপর তার সকাল বেলার অসম্পূর্ণ চোদাচূদি টা মনে পড়ে গেলো। আর কি, মাসীর বাড়ী পৌঁছে কলিং বেল টিপলো।
কেয়া মাসী দরজা খুললো। রমেশ দেখলো কেয়া মাসী খুব সেজেগুজে আছে, গ্রীন কালার এর চমকদার শাড়ী, গালে মেকআপ, খোপা বাঁধা আর পারফিউমের গন্ধটা টা তো বেশ সুন্দর। রমেশ জিজ্ঞাসা করলো, "কি গো এত সেজে গুজে?"। কেয়া মাসী উত্তর দিলো, "আমাদের একটা ডিল নিয়ে একটা মিটিং ছিল"। রমেশ ব্যাগ টা রেখে সোফাতে বসতে বসতে জিজ্ঞাসা করলো, "আর মাসীমণি?"। "ডিল ফাইনাল করছে" - বলে মাসীর ঘরের দিকে আঙুল দেখিয়ে দুষ্টু হাসি হাসলো।" "ফ্রেশ হয়ে এসো, কফি করছি"- বলে কেয়া মাসী কিচেনের দিকে চলে গেলো। রমেশ ডিল ফাইনাল ব্যাপারটা বুঝেছে। মাসীর রুম এর দরজায় চাপ দিয়ে দেখলো সেটা ভেতর থেকে বন্ধ। হাতল ঘোরাতেই দরজা খুলে গেল, লকড ছিল না। দরজা খুলতেই থপ থপ, আহ আআহ আওয়াজ শুনতে পেলো। ঘরের লাইট জ্বলছে। রমেশ দরজাটা আরেকটু ফাঁক করতেই সেই মন্মহোক দৃশ্য দেখতে পেল। মাসীর শরীরে কাপড়ের লেষ মাত্র নেই। দু হাত ও হাঁটুর ভরে এমন পজিশন এ আছে, তার বিশাল পাছা এক বছর ৩০ এর পুরুষ মানুষের সামনে উন্মুক্ত। সেই পুরুষ মানুষ দু হাতে পাছার দুদিকটা ধীরে ঠাপিয়ে চলছে। ঠাপ ঠাপ দে ঠাপ। রমেশ তার ডান হাত বাড়া আদরের জন্য নিচে নামাচ্ছে, এমন সময় দরজার ছিটকিনি তে লেগে ঠক করে আওয়াজ হল। মাসী আর সেই পুরুষ মানুষ মুখ এদিকে ঘুরিয়ে দেখলো। দুজনের কেউই কিন্তু লজ্জা পেলো না, এমনকি কোনো প্রতিক্রিয়ায় নেই। বরং মাসী একটু হাসলো আর পুরুষ মানুষটা ঠাপের গতি বাড়িয়ে দিলো।
[+] 3 users Like laurathree's post
Like Reply
#18
Ufff darun jomche
Like Reply
#19
Valo lagche
Like Reply
#20
জাস্ট ফাটাফাটি  clps

[Image: Images-2-2-1.jpg]

Like Reply




Users browsing this thread: 1 Guest(s)