Thread Rating:
  • 10 Vote(s) - 2.7 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy * পবিত্র মায়ের '.ের দাসী হওয়া- (পার্ট-১)
#1
Video 
আমি দেবিকা কর্মকার । গল্প লেখায় আমি তেমন একটা পারদর্শী নই। তবে ফ্রি সময় থাকায় একটা লেখায় চেষ্টা করছি। আজকের গল্প আমার মাকে নিয়ে। আমার মা কিভাবে আস্তে আস্তে একজন মাগীতে পরিনত হলো আজকে সেই গল্পই আপনাদের সামনে তুলে ধরবো। 


গল্প যখন আমার ১০ বছর বয়স তখনকার। আমার মায়ের নাম সাবিত্রী কর্মকার। তখন মায়ের বয়স ৩৪ বছর। মায়ের দেহের গড়ন ৪০-৩৬-৩৮। মোটামুটি ভালোই কাঠামো। আমার বাবা একজন শিক্ষক। মা বাবার ম্যারিড লাইফ অনেক ভালো চলছে। মা একজন পতিব্রতা স্ত্রী ছিলেন। সবসময় বাবার মন রেখে আর দেব-দেবী পূজা অর্চনা নিয়েই থাকতেন।  

আমাদের বাড়ি থেকে আমার মামাবাড়ি প্রায় ১৫ স্টেশনের দূরত্ব। তো দূূর্গা পূজার ছুটিতে আমরা প্রতিবছরই মামা বাড়িতে বেড়াতে যাই। এবারও যাবো ঠিক করলাম। ছুটি হলো। কিন্তু যেদিন যাবো সেদিন বিকাল বেলা বাবার হঠাৎ স্কুলে একটা কাজ পরে গেলো। তাই সন্ধ্যা ৭ টার ট্রেনে ৪ টা ব্যাগ সহ আমাদের উঠিয়ে দিয়ে বললো তোমারা যাও আমি দেখি কাজ শেষ করে কাল বা পরশু যাবো৷ ট্রেনে উঠে অবস্থা খারাপ। প্রচুর ভীড়। পা রাখার অব্দি জায়গা নেই। কোনোরকম এককোনে আমি আর মা দাঁড়িয়েছি। ব্যাগ দুটো মায়ের দুই হাতে। রাখার মতো জায়গা নেই ট্রেনে এতো ভীড়। মা অনেক চিন্তায় পরে গেলো এভাবে দুই হাত দিয়ে ৩/৪ টা ব্যাগ ধরে এই ১৫ টা স্টেশন দাঁড়িয়ে যেতে তো অবস্থা খারাপ হয়ে যাবে। তাছারা আমার বয়স তখন ১০ বছর কেবল। ছোট আমি। আমিই বা এতো সময় কিভাবে দাঁড়িয়ে থাকবো। মা একবার বললো নেমে যাই চলো। যেই ভীড় ঠেলে বাইরের দিকে আসতে যাবো ওমনি ট্রেন দিল ছেড়ে। অগত্যা দাঁড়িয়ে থাকলাম। এভাবে ৪/৫ টা স্টেশন যাওয়া পর হঠাৎ একজন লোক এসে বললো, আমার নাম মোহম্মদ আফজাল কসাই।বয়স ৬৫। ৬৫ বছর বয়স হলেও তাকে দেখেই বোঝা গেলো একসাথে ১০/১২ টা মানুষকে একসাথে মেরে মাটিতে ফেলে দেওয়ার ক্ষমতা বা শক্তি আছে। লোকটা কুচকুচে কালো উঁচু লম্বা। মোটা দেহ। পেশি শক্তিশালী সেটাও কালো। মুখে বড় বড় দাঁড়ি। মাথায় সবুজ গোল টুপি।দেখেই বোঝা যায় '.। নাম শুনে শিওর হলাম আসলেই মুসলিম।ভয়ানক চেহারা। ভাবতে থাকলাম এতো কালো মানুষ কিভাবে হয়। সে আরো বললো:-

আফজাল কসাই:- কি ব্যাপার বৌদি ৪ টা ব্যাগ হাতে নিয়ে এভাবে দাঁড়িয়ে আছেন। সাথে আবার ১০ বছরের মেয়ে নিয়ে। এতো কিছু নিয়ে যাচ্ছেন কোথায়? আগে থেকে কেবিনের টিকিট কাটতে হয় তো।

মা:- মা একটু হতভম্ব হয়ে বললো, আসলে ভাবিনি এতো ভীর হবে। তাই আর আগে থেকে টিকেট কাটিনি।

আফজাল কসাই:- কি যে বলেন বৌদি। এই ছোট মামনি কে নিয়ে এভাবে কতক্ষণ দাঁড়িয়ে থাকবেন। চলুন আমি কেবিন ভাড়া নিয়েছি সেখানে গিয়ে বসবেন। আমি অনেকদূর যাবো। আপনারা বসলে সমস্যা হবে না। আর কেও নেই কেবিনে। চলুন বৌদি।

মা:- প্রথমে বললো না না, সমস্যা নেই। আমরা এখানে ঠিক আছি। সমস্যা হচ্ছে না। এক অচেনা মুসলিম পুরুষ মানুষের সাথে আমার পতিব্রতা মা তেমন কথা বাড়াতে চাচ্ছিলো না। 

আফজাল কসাই:- আরে অচেনা বলে কি লজ্জা পাচ্ছেন নাকি। চলেন বৌদি সমস্যা নাই আপনার কোনো সমস্যা হবে না। আমার ট্রেন-কেবিনে চলেন।এই বলে মায়ের হাত থেকে ২ টা ব্যাগ হাতে নিয়ে আাগাতে লাগলো।

মা কোনো উপায় না পেয়ে আমার হাত ধরে নিয়ে ভীড়ের মধ্য দিয়ে আফজাল কসাইয়ের ট্রেনের কেবিনে যেতে লাগলো। হঠাৎ কেবিনে দরজার সামনে মা আচমকা অনেক জোড়ে পায়ে একটা গুতা খেলো। আফজাল কসাই দ্রুত ব্যাগগুলা কেবিনের ভেতর রেখে এসে মাকে ধরে কেবিনের ভেতর নিয়ে গিয়ে একটা ছিটে বসালো আর আমাদের ব্যাগগুলা জানালার পাশে রাখলো। আমিও একটা সিটে বসলাম কেবিনের একপাশে।

আফজাল কসাই:- বৌদি, আপনার পায়ে তো অনেক ব্যাথা লেগেছে মনে হয়। আমার কাছে 'MOVE' মোলম আছে। লাগিয়ে মালিশ করে দিই একটু আসুন। 

মা:- আরে নাহ নাহ সমস্যা নেই, কিছু হয়নি। মালিশ করতে হবে না। এমনি ঠিক হয়ে যাবে সমস্যা নেই।মালিশের দরকার নেই।

আফজাল কসাই:- আরে বৌদি আমি তো দেখলাম আপনার পায়ে লেগেছে জোরে। আসেন তো লাগিয়ে দেই একটু আপনি পা টা তুলে বসুন আমার কোলের উপর। আমি মালিশ করে দিচ্ছি। এই বলে আফজাল কসাই কেবিনের দরজা টা লাগিয়ে এসে MOVE মোলম বের করে মায়ের পা দুটো ধরে কোলের উপর তুলে নিলো। 
মা একটু ইতস্তত করলেও শেষ পর্যন্ত আফজাল কসাইকে কিছু বলতে পারলো না। যদিও এক * পতিব্রতা স্ত্রী হওয়ার দরুন মায়ের এসব কিছুই পছন্দ হচ্ছিলো না। তবুও কিছু বলতে পারলো না।

আফজাল কসাই:- আমার ৩৪ বছর বয়সী মায়ের পা দুটো কোলে তুলে পায়ের গোড়ালিতে মালিশ করতে লাগলো আর বললো আরে বৌদি, আপনার পা তো খুব সুন্দর। এতো সুন্দর কোমল আর মশৃণ পা আমি খুব কম মানুষের দেখেছি।এই বলে শাড়িটা উপরের দিকে একটু তুলে দিলো হাঁটু অব্দি।

মা:- মা বলে উঠলো আরে করছেন কি। শাড়ি তুলছেন কেনো। ছাড়ুন মালিশ করতে হবে না। এতো উপরে তো ব্যাথা নেই। কি করছেন। হয়েছে মালিশ। আর লাগবে না।

আফজাল কসাই:- আরে বৌদি, লজ্জা পাচ্ছে নাকি। এতো কোমল আর সেক্সি পা আগে কোনো বৌদির দেখিনি। আর পায়ের ব্যাথা আস্তে আস্তে উপরের দিকে ওঠে তাই মালিশ তো করতেই হবে উপরেও। আপনি চুপটি করে বসুন আমি দেখছি। আপনার কোনো সমস্যা নেই। আর বৌদি আপনি যদি শর্ট টপস পরেন শাড়ির বদলে তাহলে আপনার এই সেক্সি পা দুটো বেরিয়ে থাকবে আর আপনাকে অনেক সুন্দর লাগবে।

মা:- মা বাধ্য হয়ে সব শুনতেছে। আর হতভম্ব হয়ে পরছে। কি বলবে কিছু বুঝতে পারছে না। শুধু বার বার হাঁটু থেকে শাড়ি নিচের দিকে নামানোর চেষ্টা করছে।

আফজাল কসাই:- আস্তে আস্তে শাড়ি উপরের দিকে তুলছে আর মালিশ করার নামে মায়ের পা দুটো দলাই মালাই করছে ভালো করে।এভাবে মায়ের সাথে গাল-গল্পের ছলে মায়ের শাড়ি আর সায়া উড়ু অব্দি তুলে ফেলেছে আফজাল কসাই। মায়ের উড়ুতে আস্তে আস্তে হাত বোলাচ্ছে আফজাল আর উল্টা পাল্টা গল্প করছে।

এসব উল্টা পাল্টা গল্প শুনে আর আফজালের হাতে ছোয়ায় আস্তে আস্তে সিডিউস হয়ে আমার মা চোখ বুজে আহহ আহহহ করছে আর মালিশের মজা নিচ্ছে।
মা প্রচন্ড ঘামছে।

আফজাল কসাই:- মায়ের ঘামা দেখে বললো, আরে বৌদি, এতো জোরে ফ্যান চলছে তবুও ঘামছেন দেখি।আপনার মনে হয় অনেক গরম লাগছে। শাড়িটা খুলে ফেলুন। এটা বলতে বলতে আফজাল কসাই মায়ের যোনীতে একটা আলতো স্পর্শ করলো।

 মা কিছু বলে উঠার আগেই আফজাল কসাই মায়ের শাড়ি ধরে টেনে খুলতে লাগলো এবং শাড়ি সম্পূর্ণ খুলে ফেললো। শাড়ী খুলে জানালার পাশে রাখা ব্যাগগুলোর উপর রাখলো। আর মা কিছু বলতে গেলেই আফজাল কসাই মায়ের যোনীতে একটা করে হালকা টোকা মারতে শুরু করলো যাতে মা কিছু বলতে না পারে আর। তখন মা শুধু আহহ করে শব্দ করে উঠলো।

মা:- মা আর সহ্য করতে না পেরে শুধু ব্লাউজ আর সায়া পরা অবস্থায়ই সিটের উপর শুয়ে পরলো। আর আফজাল কসাই সুযোগ বুঝে এক হাত দিয়ে মায়ের ব্লাউজের উপর দিয়ে মাই এর উপর টিপতে লাগলো আর অন্য হাত দিয়ে মায়ের যোনীতে হাত দিয়ে খুব জোরে জোরে নাড়তে শুরু করলো। মাও আস্তে আস্তে এক '.ের কামনীয় সিডিউসনের শিকার হয়ে যাচ্ছে।শুরু হলো মায়ের যোনীতে সেক্সুয়াল ইন্টারকোর্স করা। আফজাল কসাই সুয়োগ পেয়ে মায়ের ব্লাউজ টান দিয়ে খুলে ফেললো। মা শুধু এখন ব্রা আর সায়া পরে আফজাল কসাইয়ের সামনে সিটের উপর শুয়ে কামনার আগুনে জ্বলছে।আর আফজাল কসাই মায়ের দুধ আর যোনী নিজের কালো হাত দিয়ে খামছে খাচ্ছে। আফজাল কসাই তাঁর কালো মোটা হাতের আঙ্গুল দিয়ে যতো দ্রুত মায়ের যোনী নাড়াচ্ছে মা যেনো তো কামার্ত হয়ে উঠছে, আর "আহহহহহহহহহহহ উফফফফ ওহহহহহহহহ আউউউওওওওও" করে গোংরানি দিয়ে উঠছে। 

আফজাল কসাইও এবার আরো জোরো জোরো মায়ের যোনীতে অর্গাজম করা শুরু করলো। সে কি দৃশ্য আমার সতী পতিব্রতা মা শুধু ব্লাউজ পরে সায়া কোমর অব্দি তুলে চোখ বুঝে শুয়ে আছে আর এক '. কসাই মায়ের যোনীতে হাত দিয়ে আর্গাজম করছে।

এভাবে চলতে থাকলো। আর মা দাঁত দিয়ে ঠোট কামড়াতে কামড়াতে শুয়ে কামনার আগুনে জ্বলতে লাগলো। আমাদের যে স্টেশনে নামার কথা তা পার হয়ে গেলেও মায়ে কোনো হুশ নাই। হঠাৎ মা আর সহ্য করতে না পেরে জল খসালো যোনী থেকে।।

জল খসানো শেষ করেই মা হঠাৎ করে ট্রেনের হুউচেলের শব্দে উঠে বসলো। আর হকচকিয়ে উঠে সায়া ব্লাউজ ঠিক করতে লাগলো আর বললো,

মা:- আরে আফজাল ভাই একি করছেন। ছি: ছি:। এই বলে আফজাল কসাই এর হাত যোনী থেকে সরিয়ে দিয়ে সায়া নামিয়ে পেছন দিকে ঘুরে জানালার পাশ থেকে শাড়ি নিতে গেলো। আর মায়ের হাতের ঝটকায় আমাদের ব্যাগগুলা আর মায়ের শাড়ি চলন্ত ট্রেনের জানালা দিয়ে বাইরে পরে গেলো। 

জানালা দিয়ে তাকিয়ে মা বুঝতে পারলো আমাদের স্টেশন পার করে চলে আসছি।

 মা টেনশনে পরে গেলো। আর এভাবেই আমার * মায়ের যোনী থেকে জল খসালো এক '. কসাই। 

আজকে এ পর্যন্তই। এরপর কি হলো জানতে অবশ্যই পরের পর্ব পড়তে/দেখতেই হবে।
সে পর্যন্ত সাথে থাকুন।
[+] 6 users Like devika009's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Darun please update asap.. wait korbo
[+] 1 user Likes Farz@123's post
Like Reply
#3
Please next part
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#4
darun
[+] 1 user Likes REZAULKARIM 192958's post
Like Reply
#5
Eagerly waiting for next updates
Life is for living, So Live it Shy
[+] 1 user Likes Scared Cat's post
Like Reply
#6
Heart 
জানালা দিয়ে তাকিয়ে মা বুঝতে পারলো আমাদের স্টেশন পার করে চলে আসছি।  মা টেনশনে পরে গেলো। একদিকে মায়ের শাড়ি এবং আমাদের সব ব্যাগ জানালা দিয়ে পড়ে গিয়েছে এবং মা এখন শুধুমাত্র ছায়া এবং ব্লাউজ পড়ে একটি কেবিনের মধ্যে অপরিচিত মুসলিম কসাইয়ের সাথে রয়েছে। মা লজ্জায় কেবিন থেকে বেরও হতে পারছে না। কারণ কেবিন থেকে বের হলেই আমার সতী * মায়ের শাড়ি ছাড়া সায়া আর ব্লাউজ পড়া হট লুকে সবাই দেখে ফেলবে। এদিকে আমাদের স্টেশনও পার হয়ে গেছে।
মা কি করবে বুঝতে না পেরে ঘেমে একাকার হয়ে যাচ্ছে। 

আফজাল কসাই:- মায়ের অবস্থা দেখে বললো এখন আমিই আপনাকে একমাত্র এই সিকুয়েশন থেকে বাঁচাতে পারি যদি আমার কথাটা শোনেন।

 মায়ের মুসলিম কসাইটার উপর রাগ হলেও মা সেটা প্রকাশ করতে নিরুপায়। মা বললো কি কথা।

আফজাল কসাই:- বললো সামনের স্টেশনে আমি নামবো। স্টেশনে আমার গাড়ি আছে। আপনি নেমে তারাতারি আমার গাড়িতে উঠে আমার সাথে চলুন।  তারপর কালকে পোশাক কিনে দিবো।  আপনি সেগুলা পরে বাড়ি চলে যাবেন। তাছাড়া এই রাতে আপনাকে এরকম অবস্থায় মানুষ দেখলে ভাববে আপনি একটা পাক্কা রেন্ডি। এখন আপনি কি চান বলুন?

মা:- আমার সতী সাবিত্রী * মা বাধ্য হয়ে রাজি হলো মুসলিম আফজাল কসাইয়ের সাথে যেতে।

যথারীতি পরের স্টেশনে ট্রেনটি পৌঁছালো এবং থামলো।  কোনোরকম কেবিন থেকে সায়া ব্লাউজ পড়া অবস্থায় আমাকে নিয়ে আমার * মা মাথা নিচু কটে বেড়িয়ে মুসলিম কসাইয়ের গাড়িতে গিয়ে উঠলো। এটা দেখে স্টেশনের কিছু মানুষ বললো, " দেখো * ডবকা মাগী যাচ্ছে '.ের সাথে"।  যাইহোক আমাকে নিয়ে মা গাড়িতে উঠে বসলো।  আফজাল কসাই-ও গাড়িতে উঠলো। এমন সময় ড্রাইভার আফজাল কসাইকে বললো:- মালিক, এই মাগীটাকে কই পেলেন? 

আফজাল কসাই:- বললেন, কি যে বলো কাসেম(ড্রাইভারের নাম)। এই মহিলা দেখি স্টেশনে দাঁড়িয়ে আছে।  একটু সমস্যায় পড়েছেন উনি। কালকে সকালে ওনাকে কিছু পোশাক কিনে দিতে হবে।  

কাসেম:-আচ্ছা মালিক। ঠিক আছে। এই বলে গাড়ি চালিয়ে কসাইয়ের বাড়ির উদ্দেশ্যে রওনা হলো।

গাড়িতে যাওয়ার পথে:-
আফজাল কসাই:- আমার মাকে বললেন, "একি সাবিত্রী দেবী,  একেতো আপনার শাড়ি নেই। শুধু ব্লাউজ আর সায়া পরেই এতো ঘামছেন কেনো? এসি তো চালুই আছে গাড়ির। আপনি ব্লাউজ টা খুলে বসুন তো। এতো ঘামছেন! খুলে বসুন।

 মা বললো, কি বলছেন এসব:- ঠিক আছে আমার সমস্যা হচ্ছে না। এভাবে থাকতে পারবো সমস্যা নেই। ব্লাউজ খুলতো হবে না।

 আফজাল কসাই : মায়ের পাশে সরে এসে বসে বললো আরে ধূর সাবিত্রী বৌদি। লজ্জা পাবার কিছু নেই। আপনি খুলে বসুন তো।  আসুন খুলুন। এই বলে মায়ের কাধের উপর দিয়ে এক হাত আর নিচ দিয়ে আরেকহাত দিয়ে মায়ের ব্লাউজের বোতাম খুলতে শুরু করলেন। 

মা বাধ্য হয়ে সব মেনো নিতে থাকলো। কারণ কিছু বললে বা বাঁধা দিলে যদি আফজাল কসাই রেগে গিয়ে তাকে গাড়ি থেকে নামিয়ে দেয় বা পোশাক কিনে না দেয় তাহলে অসম্মানের আর শেষ থাকবে না। আর বাড়িও ফিরতে পারবে না মা।

আফজাল কসাই একটু পর মায়ের ব্লাউজ পুরো খুলে দিলো। আর ব্লাউজ গাড়ির জানালা দিয়ে বাইরে ফেলে দিলো। মা কিছু বলার আগেই কসাই বললো কালকে নতুন সবকিছু কিনে দিবো। এখন মা মুসলিম ড্রাইভার কাসেম আর আফজাল কসাইয়ের সামনে শুধু একটা ব্রা আর সায়া পরে মাথা নিচু করে বসে আছে। মনে হচ্ছে মা লজ্জায় শেষ হয়ে যাচ্ছে।

ড্রাইভার কাসেম:- বলে উঠলো, বাহ বৌদি আপনার দুধ দুটো তো অনেক বড়। আমি শুধু পেছনে বসে সব দেখছি।কিছু বলার ভাষা নেই।

আফজাল কসাই ড্রাইভারের কথায় সায় দিয়ে বললো হুম কাসেম ঠিকই বলছো। সাবিত্রী বৌদির দুধ দুটো অনেক বড় বড়। একদম ডাসা।। এই বলে ব্রার উপর দিয়ে দুধে হাত দিয়ে টিপতে লাগলো। 

মা:- মা আফজাল কসাইয়ের হাত ছাড়িয়ে দিতে চেষ্টা করছিলো।  কিন্তু '. কসাইয়ে শক্ত হাত সরাতে পারছিলো না। তাই কোনো উপায় না পেয়ে ডলা খাচ্ছিলো দুই দুধে। মাঝে মাঝে জোরে টিপ দেওয়ায় মা গাড়ির ভেতরই আহহহহ করে শব্দ করে উঠছিলো।

ড্রাইভার কাশেম:- বলে উঠলো আরে বৌদি আহ্হ উহহ করেন কেনো। এতো সুন্দর দুধ কি না টিপে থাকা। কসাই সাহেব তো ঠিকই করছে। এই বলে, মুসলিম কসাইকে বললো, "মালিক বৌদির সায়া টা খুলে দেন"। তাহলে ভালো হবে। মা এতোক্ষণে আস্তে আস্তে কামার্ত হয়ে উঠছে। আর এই সময় আফজাল কসাই মায়ের সায়াটা আস্তে আস্তে খুলে ফেললো। মা এখন দুই মুসলিম অচেনা পুরুষের সামনে শুধু ব্রা প্যান্টি পড়া অবস্থায় রয়েছে। 

মা বুঝতেছে * সতী মায়ের সম্মান ক্রমেই দুই মুসলিমের কাছে বিসর্জন হয়ে যাচ্ছে। কিন্তু মায়ের কিছু করার নাই এসব সহ্য করা ছাড়া।

আফজাল কসাই এখন মাকে তুলে নিয়ে গাড়ির সামনের সিটে গেলো ড্রাইভারের পাশের সিটে। মাকে কোলের উপর বসালো। কসাই একহাত দিয়ে মায়ের দুধগুলা টিপছে আর অন্য হাত দিয়ে মায়ের শরীর হাতাহাতি করছে। আর ড্রাইভার একহাত দিয়ে গাড়ি চালাচ্ছে আর অন্য হাত মায়ের গুদে আলতো করে ভরা দিয়ে নাড়াতে লাগলো। কিছুখনের মধ্যেই মায়ের আরো বেশি সেক্স উঠে গেলো। আর গাড়িও মুসলিম আফজাল কসাইয়ের বাড়ির সামনে চলে এলো। এই বাড়ি ছিলো একদম মুসলিম কসাই মহল্লার মধ্যে।

আফজাল কসাইয়ের গাড়ি আসায় অন্যান্য অনেক মুসলিম কসাই এসে ভীর করলো বাড়ির সামনে। এমন অবস্থায় আমার সেক্সী * ল্যাংটা মাকে নিয়ে গাড়ির দরজা খুলে বের হলো কসাই সাহেব। মা তো এতো '.ের সামনে নিজেকে এমন ল্যাংটো দেখে লজ্জা আর অপমানে শেষ। 

 মাকে নিয়ে কারোর সাথে কোনো কথা না বলে আফজাল কসাই আর ড্রাইভার কাসেম বাড়িতে ঢুকে গেলো। 
 
এরপর শুরু হলো মাকে নিয়ে সারারাত দুটো মুসলিম পুরুষের কামলীলা। আফজাল কসাই আর ড্রাইভার কাসেম মাকে নিয়ে খাটের উপর বসিয়ে একজন মায়ের দুধ টিপছে আর আরেকজন নিজের কাটা ধোন বের করো মায়ের হাতে ধরিয়ে দিলো। রুমে একটা বড় খাট, একটা ছোট টেবিল, একটা চেয়ার আর একটা ছোট ওয়ারড্রবের উপর একটা ছোট টেলিভিশন । ড্রাইভার টেলিভিশন ছেড়ে দিল। এমা! এতে নীল ছবি দেখানো হচ্ছে। আমার মাকে খাটের মাঝে রেখে দুই মুসলিম কসাই আমার মায়ের দুইপাশে জরাজারি করে বসে টেলিভিশনে সেগুলা দেখতে লাগলো।

আমার মা এতোটাই কামার্ত হয়ে গিয়েছিলো যে, লোকলজ্জা ভুলে, আফজাল কসাইয়ের প্যান্ট খুলে তার তল থেকে বেড়িয়ে আসা কালসাপের মত এক হাত লম্বা, মোটা, কাল কুচকুচে একটা বাড়া ধরে তার সাথে মুখ ঘষতে লাগলো।  একটা সময় আমার * মা সাবিত্রী সেই মুসলিম বাড়াটা মুখে ভরে নিলো। আফজাল কসাই হঠাৎ মায়ের মাথা ধরে পুরো বাড়াটা মায়ের গলা পর্যন্ত ভরে দিয়ে জোরে জোরে ঠাপ মারতে লাগল। কিছুক্ষণ পর একটা চিৎকার দিয়ে সব মাল মায়ের মুখে খসিয়ে দিল।আর বললো:- “খা, খানকি মাগী! খা! পুরাডা খাবি।  আমার সতী * মা পুরোটা খেয়ে নিলো। ড্রাইভার তখন পেছন থেকে একটা পাছায় একটা চড় মেরে বললো, এবার আমার কাটা বাড়াকে একটু শান্ত কর চুষে, * মাগী বেশ্যা। এই বলে মায়ের মাথা ড্রাইভার কাসেম কাটা বাড়ার সামনে ধরলো। ড্রাইভার কাসেম কর্কশ গলায় বলতে লাগল, “আর একটু জোরে চোষ মাগী। আরও জোরে!” আমার মা সাবিত্রী তাই করলো। কাসেমের বাড়াটাও কম যায় না। একদম মোটা আর লম্বা আমি প্রাণপণে চুষতে লাগলো মা।হঠাৎ কাসেম তার বাড়াটা টান মেরে মায়ের মুখ থেকে বের করে তার বাড়ার মালে মায়ের ফেস, চুল সব ভিজেয়ে দিল। আর আমার দিকে তাকিয়ে বলতে লাগলো, দেখো খুকি তোমার মাকে একদম সোনাগাছির বেশ্যা মাগী লাগছে। আমি লজ্জায় মাথা কিছু বলতে পারলাম না।

আফজাল কসাই আর তাঁর ড্রাইভার কাসেম এবার মাকে বিছানায় চিত হয়ে শুইয়ে দিলো। আফজাল কসাই মায়ের দুই পায় ফাঁক করে টেনে নিলো আর দুই হাত দিয়ে দুদু দুইটা খামচি মেরে ধরেই জোরে করে তার মোটা, কালো বাড়াটা মায়ের সনাতনী পবিত্র গুদে ভরে দিল। আফজাল কসাইয়ের ওতো বড় বাড়া ঢোকাতেই আমার মা “ও মা গো, মরে গেলাম গো!উমম..আহ…” বলে আমি চিৎকার করে উঠলো।ড্রাইভার কাসেম লোকটা মাকে চুপ করাতে তার মোটা কালো বাড়াটা মায়ের মুখে পুরে দিলাম। আমার পবিত্র সনাতনী মা উপরের মুখ, নিচের মুখ দুটি দিয়েই বাড়া খেতে লাগলো।

মা এতো বড় দুটো বাড়া নিজের মুখে আর গুদে নিয়ে একদম কষ্টে ছটফট করছিলো। আর এদিকে পৈশাচিক আনন্দে ড্রাইভার কাসেম আর আফজাল কসাই মাকে চুদতে লাগলো। আফজাল বলতে লাগলো, "শালী খানকি * মাগী আমার চোদা একবার যে খায় সেই আমার দাসী হয়ে যায়" আর তোর মতো মাগী আমি খুব কমই দেখছি। তোকে যদি আরো ১০ বাচ্চার পোয়াতি না করি তাহলে আমার নাম আফজাল না, শালী খানকি বেশ্যা রেন্ডি"।  মা কামের আগুনে পুরো শেষ * সনাতনী হয়েও এমন ছিনালী গিরি করছে।  আহ চুদা খাচ্ছে আর মুখ দিয়ে "আহহহহহহহহহহহ উফফফফ ওহহহহহহহহ আউউউওওওওও।ahhhhhhhhhhh uffffffffff mago......issaaaaaaaahhhhhhh
Ummmmmaaaaaahhhhhhhhhhhh" শব্দ করছে জোরে জোরে চিৎকার করে। তারা মাকে চুদছিলো আর ভিডিও করছিলো। বলছিলো এসব ভিডিও বেঁচে লাখ লাখ টাকা কামাবো। এভাবে তাঁরা দুজন মাকে বিছানায় শুইয়ে প্রায় ৩/৪ বার মাল খসালো। মায়ের সমস্ত গুদ আর শরীর মুসলিম বীর্যে ভরে রয়েছে। মা চোদা খেতে খেতে পুরো শেষ। মায়ের আর নড়বার ক্ষমতা ছিলো না। ওরকম ছিনালী ল্যাংটো হয়েই শুয়ে রইলো বেডের উপর। একটু পর তারা মাকে টেনে তুললো আর কুত্তার মতো করে বসালো। মা আর সহ্য করতে পারছিলো না। মায়ের চোখ দিয়ে জল বের হয়ে আসছিলো এতো অপমান আর চোদা খেয়ে।

যাই হোক এবার মাকে ডগি স্টাইল করে আফজাল আবার মায়ের গুদে তার কাটা বাড়াটা এক চাপ দিয়ে ঢুকিয়ে দিলো। আর ড্রাইভার কে বললো পোদে ঢোকাতে। মা একথা শুনে কাঁদতে কাঁদতে মিনতি করে বললো, "দয়া করে আমার পোদ চুদবেন না"।  ওখানে বাদ দেন প্লিজ"।। আফজাল কসাই মাকে একটা চড় মেরে বললো তোর আবার এতো কথা কিসের বেশ্যা মাগী, যা বলবো তাই শুনতে হবে। এই বলে কাসেমকে পোদে বাড়া ঢুকিয়ে দিতে বললো। কাসেম তার ঠাঠানো বড় বাড়াটা আমার * সনাতনী মায়ের পোদে ভরে দিলো। এতো বড় বাড়া পোদে ঢুকাতেই মা ব্যাথায় চিৎকার করে উঠলো। তখন আফজাল বললো, " কি রে মাগী চিৎকার দিস ক্যা? মাগী বেশ্যা হয়ে জন্মেছিস এতটুকু তো সহ্য করতেই হবে। " এই বলে দুজন দারুণ গতিতে আবার গুদ আর পোদ চোদা শুরু করলো। নিরুপায় হয়ে মা তাদের চোদা খেতে লাগলো। এভাবে অনেকক্ষণ চুদে তারা আবার মায়ের গুদ আর পোদে মাল আউট করে মায়ের দুইপাশে শুয়ে পড়লো।

[next episode coming soon]
[+] 5 users Like devika009's post
Like Reply
#7
Darun
[+] 1 user Likes Farz@123's post
Like Reply
#8
Osadharon golpo
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#9
Valo Laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#10
Darun hoiche
Like Reply
#11
খুব সুন্দর। লেখা থামাবেন না।
মায়ের পাছায় বেশি করে থাপ্পড় দিন
Like Reply
#12
Next?
Like Reply
#13
Ar update koi ... E to daha onnay ??
Like Reply
#14
আমার প্রথম প্রেমিকার নাম ছিল দেবিকা। তাই তোমার সব পোস্ট আমি পড়ব। দারুন হয়ছে গল্পটা। তবে এখানেই থামিও না। Plz
Like Reply
#15
চালিয়ে যান
Like Reply
#16
খুব সুন্দর লেখা
চালিয়ে যান সঙ্গে আছি
মায়ের পাছায় বেশি করে চড় থাপ্পড় মারুন, চুলের মুঠি টেনে ধরে চুদুন
Rough- Bondage Sex বেশি করে লিখুন
Deepthroat এর বর্ণনা বেশি করে লিখবেন দয়া করে
[+] 1 user Likes king90's post
Like Reply
#17
আপডেট দিতে এত দেরি হলে কি চলবে দাদা বড় কষ্ট হয়
Like Reply
#18
আপনারা এমন কেন মশাই গল্প শুরু করে আপডেট দিবেন না তাহলে লিখতে শুরু করেন কেন আপনাদেরকে না ফায়ারিং স্কোয়াডে দেওয়া উচিত
[+] 1 user Likes mikimouse786's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)